তুমি যে আমার – 6


Part 6

এর কিছুদিন পড়ে আমার আবার রাঁচি যাবার কথা অফিসের কাজে। বুধবার রাতে বেরব আর রবিবার সকালে ফিরব। সব ঠিক আছে, হটাত বিকাল বেলা আমার মেয়ের জ্বর। আমি ওষুধ দিলাম কিন্তু কমতে একটু সময় লাগবে। আর রাঁচিতে কাজটা এত জরুরি যে যেতেই হবে। আমি অফিসে ফোন করতে সুনীল বলল নীহারিকাদের ওদের বাড়ি রেখে যেতে। আমি ঠিক ভাল মনে করছিলাম না। আমার ইতস্তত ভাব দেখে সুনীল বলল ওদের কোন অসুবিধা হবে না। ও বন্ধু হিসাবে এটুকু যদি না দেখে তবে আর বন্ধুত্ব কেন। আমরা বললাম ঠিক আছে। তারপর নীহারিকা ওর কিছু জিনিসপত্র গুছিয়ে নিল। তারপর ওদের কে পৌঁছে দিয়ে আমি রাঁচি যাবার ট্রেনে উঠলাম। এবার সুনীল আর মৌরীর বাড়ীতে কি হয়েছে সেটা নীহারিকার ভাষায়।

নীহারিকার স্বপ্ন পুরন –

স্বপন আমাকে মৌরীর কাছে ছেড়ে দিয়ে চলে গেল। আর বলে গেল মেয়ের খেয়াল রাখতে। দরকার হলে রাঁচি অফিসে খবর দিতে। তারপর বলল ও আশা করে পরেরদিন দুপুরের মধ্যে মেয়ের শরীর ঠিক হয়ে যাবে। আর ঠিক হয়ে যাবার পর আমি যেন সুনীলকে পটানোর চেষ্টা করি আর চুদি, তবে আমরা একসাথে অনেকদিন আনন্দ করতে পারবো। ও ভাল থেকো বলে চলে গেল। রাত্রে যখন সুনীল এলো তখন মেয়ের জ্বর অনেক কম। রাত্রে খাবার পরে মৌরী আমার আর মেয়ের কাছে শুতে এলো। আমি ওকে সুনীলের কাছে যেতে বললে ও বলল সুনীল রোজই তো মৌরীর মাই ধরে ঘুমায় একদিন না হয় এমনিই ঘুমাক। রাত্রে বাড়াবাড়ি হলে আমি একা নাও সামলাতে পারি। ও থাকলে সুবিধা হবে। সুনীলও তাই বলল। সুনীল ওর মেয়ের সাথে ঘুমিয়ে পড়ল। রাত্রে বেশ কয়েকবার উঠে দেখেছি মেয়ে ঠিক ছিল। ওই টেনশনে রাত্রে ঠিক মত ঘুম হয়নি। পরেরদিন সকাল ৮ টা পর্যন্ত ঘুমিয়েছিলাম। যখন ঘুম ভাঙল তখন আর সবাই উঠে গেছে। মেয়ে উঠে পাশে খেলছে।

মৌরী এসে দেখে গেল আর বলল মেয়ের জ্বর নেই, ও একদম ফিট। আর বলল সকালে বেশ মজা হয়েছে, ও সেটা সুনীল অফিসে চলে গেলে বলবে। সুনীল সকালে মেয়েকে নিয়ে অনেক উপদেশ দিল আর সাবধানে থাকতে বলল। আরও বলল আমি যেন কোন দরকারে কোন সংকোচ না করি। তারপর ও সাড়ে আটটায় অফিস চলে গেল। আমরা ফ্রেস হয়ে জলখাবার খেয়ে নিলাম। মৌরী বলল সকালে আমার মিডি পুরো ওপরে উঠে ছিল। সুনীল আমার পাশে বসে আমার মেয়ের জ্বর কেমন চেক করছিল আর তার সাথে সাথে আমার প্যান্টির পাশে হাত দিয়ে খেলা করছিল। মৌরীকে দেখে চমকে উঠে ওকে বলল যে মেয়েটার আর জ্বর নেই। দুপুরে একদম নর্মাল হয়ে যাবে। মৌরীও কোন কিছু না বলে মুচকি হেঁসে চলে গেল। পরে আমার মিডি ঠিক করে দিয়ে চাদর দিয়ে ধেকে দিয়েছে।

রান্নার পর বাচ্চা দুটো বাইরের ঘরে খেলছিল। আমি আর মৌরী শোওয়ার ঘরে গল্প করছিলাম। আমার মৌরীর সাথে কিছু সেক্স করার ইচ্ছা করছিল। কিন্তু বুঝতে পারছিলাম না কি ভাবে শুরু করি। মৌরী যা ড্রেস পরে ছিল তাতে অর্ধেক মাই দেখা যাচ্ছিল। আমি সেদিকে তাকিয়ে বললাম –

আমি – তোর মাই দুটো খুব সুন্দর।
মৌরী – তোর টা কি বাজে দেখতে নাকি!
আমি – কিন্তু তোরটা বেশী বড় তাই বেশী সেক্সি, ছেলেরা তোর মাই বেশী পছন্দ করবে।
মৌরী – সুনীল আমার মাই দেখে বোর হয়ে গেছে তাই তোর মাই টিপতে চায়।
আমি – স্বপনও তাই। তুইও স্বপনকে চুদতে চাস। আমিও সুনীল কে চুদতে চাই।
মৌরী – তুই সত্যি সুনীলকে চুদতে চাস ?
আমি – চাই তো। প্রথম থেকে ওকে পটাবার চেষ্টা করছি। কিন্তু তোর বর বাল সাড়াই দেয়না।
মৌরী – জানি তুই কত চেষ্টা করছিস। আমি দেখেছি সেই বসের পার্টি তে তুই কিভাবে ওর হাতে মাই ঠেকাচ্ছিলি। আমিও স্বপনের হাতে তাই করছিলাম।
আমি – একটু তোর জামাটা খুলবি তোর মাইটা ভাল করে দেখব।

মৌরী ওর জামা খুলে দিল। কোন ব্রা ছিল না। বেশ বড় পারফেক্ট গোল গোল মাই। বোঁটা দুটো বেশ চওড়া। কিন্তু উঁচু না। অ্যারেওলা হাল্কা রঙের, প্রায় মাইয়ের রঙেরই। আমি বোঁটা দুটোতে হাত দিয়ে দেখলাম। তারপর মাই দুটো দু হাতে কাপিং করে খেললাম।

মৌরী – তুমিতো একদম সুনীলের মত মাই নিয়ে খেলছো।
আমি – আমি একটু একটু লেসবিয়ান খেলি।
মৌরী – আমি কখনো কোন মেয়ের সাথে কিছু করিনি।

আমি জামা খুলে ল্যাংটো হয়ে গেলাম আর মৌরীকেও ল্যাংটো হতে বললাম। ও কিছু করছিল না, আমি বললাম আমরা দুজনেই আগে একসাথে ল্যাংটো হয়েছি তো লজ্জা কিসের। ও প্যান্টি খুলে ফেলল।
আমি – দুটো চাদর কাছে রাখ, যদি মেয়ে দুটো ঘরে চলে আসে তবে ঢেকে নেব।
আমি আবার ওর মাই নিয়ে খেলতে লাগলাম। তারপর দুটোই একটু করে চুষে দিলাম।

মৌরী – আমি তোর মাই ধরে দেখব কেমন লাগে?
আমি – কেন ধরবি না ! আমি তো চাই তুই আমার মাই নিয়ে খেলা কর, চুষে খা, টেপ। যা ইচ্ছা কর।
মৌরী – আর তুই কি করবি ?
আমি – আমি তোর গুদ খাব
মৌরী – তবে খা, দেরি করিস না।

আমি জিব দিয়ে চাটতে আর খেতে শুরু করলাম। তবে আমি এইসব করাতে এক্সপার্ট না। নীলা বৌদি আর আমার বর ভাল চোষে। আর আমার বেশী চুষতে ভাল লাগে না। মৌরী তারপর আমার গুদে একটু আঙ্গুল ঢুকিয়ে দেখল। কিন্তু আমাদের লেসবিয়ান খেলা বেশিক্ষণ ভাল লাগলো না।

এরপর আমরা প্লান করতে লাগলাম কি করে সুনীল কে দিয়ে আমাকে চোদান যায়। আমরা কয়েকটা প্লান করলাম, যেটা পড়ে বলছি। তারপর মৌরী আমাদের সেক্সের গল্প শুনতে চাইল। তারপর প্রায় দু ঘণ্টা ধরে ওকে আমাদের চোদাচুদির ইতিহাস বললাম। গল্প শুনতে শুনতে মৌরী আমার মাই নিয়ে খেলছিল আর আমি মাঝে মাঝে ওর গুদে আংগলি করছিলাম। ও দু পা ফাঁক করে বসে ছিল।

মৌরী – তুই তো সাংঘাতিক মেয়ে। আমি প্রথমে দেখে কিছু বুঝতেই পারিনি।
আমি – এই সব হয়েছে স্বপনের উদারতার জন্য। ও এখন না হয় অন্য মেয়েদের চুদেছে। কিন্তু ও যখন আমার সাথে রানার মেলামেশা মেনে নিয়েছে, আমিও ওকে বলেছি যাকে ভালো লাগে চুদতে। স্বপন এর আগে কারো সাথে কিছুই করেনি।
মৌরী – ব্যাংককে গিয়ে তিতির কে তো আগেই চুদেছিল। তুই জানতিস ?
আমি – ও ব্যাংকক যাবার আগেই ও আমাকে বলেছিল ওখানে কি কি হয়। আমিও বলে দিয়েছিলাম যা খুশী করতে পারে আর ফিরে এসে আমাকে ভালবাসলেই হল। আর তাছাড়া ও সেই প্রাইজ জেতার জন্য যা খাটুনি করেছে সেটা আমি নিজের চোখে দেখেছি। ও ব্যাংককে বেড়াতে যাবে আর ওখানে সবাই যা এনজয় করতে যায় সেটা করতে দেবো না, আমি আমার ভালবাসার মানুষের ওপর অতো নিষ্ঠুর হতে পারবো না। আর ও যদি বাড়ীর বাইরে দু এক জন কে চুদেই আসে তাতে কি ওর নুনু ক্ষয়ে যাবে না আমার গুদ পুড়ে যাবে। ও আর কাউকে ভাল না বাসলেই হল। আমাদের সেক্স অনেকের সাথে কিন্তু ভালবাসা শুধু আমাদের দুজনের মধ্যে।
মৌরী – স্বপনদা ওখানে গিয়ে ম্যাসেজ করায়নি ওই মেয়েদের দিয়ে ?
আমি – হ্যাঁ হ্যাঁ মাসেজ করিয়েছে কিন্তু ভেজিটেরিয়ান ম্যাসেজ একবার করিয়েছে। ও তোমাকে সেটা বলেনি, বলতে ভুলে গেছে হয়ত। কিন্তু তিতির ছাড়া আর কাউকে চোদেনি।
মৌরী – তুমি কি করে জানলে তোমাকে সত্যি বলেছে?
আমি – আমি জানব না ওকে। স্বপন কখনো মিথ্যা বলে না। কতবার অফিসে বসের ঝার খেয়েছে কাস্টোমারকে সত্যি বলার জন্যে। কিন্তু ও কখন্নো মানবে না মিথ্যা কথা দরকার হলে বলতে হয়। সেই জন্যে ও যা বলে আমি বিশ্বাস করি।
মৌরী – ভাল, খুব ভাল। আমি জানতাম না স্বপনদার এই গুন গুলো।
আমি – বজ্র আঁটুনি ফস্কা গেরো বলে একটা প্রবাদ আছে জানিস তো। ছেলেরা বা মেয়েরা তার বৌ বা স্বামী কে নিয়ে যত কন্ট্রোল করতে চাইবে সেই বৌ বা স্বামী তত বেশী বাইরে চুদবে। সন্দেহ is directly proportional to অন্যদের চোদা। একদম প্রমানিত উপপাদ্য।
মৌরী – তুই বলিসও ভাল।
আমি – আমি ওর কাছ থেকে শিখেছি। এগুলো ওর থিওরি আর ও নিজের থিওরি স্ট্রিক্টলি মেনে চলে। সব মেয়েদের দুদুতে ওর স্বামী ছাড়া কেউ না কেউ হাত দিয়েছে আর মেয়েটা সেটা মেনেও নিয়েছে। আমাদের দেশে একটাও মেয়ে নেই যে স্বামী ছাড়া কারো সাথে কিছুই করেনি বা করবে বলে ভাবেনি। যে করছে সেতো একবার স্বামীকে ঠকিয়েছে আর যে সারাজীবন মনে মনে অন্যকে ভালবেসেছে বা সেক্স করবে বলে ভেবেছে সে সারাজীবন স্বামীকে ঠকিয়ে যাচ্ছে। কিন্তু মাত্র ১% সেটা জানে আর মেনে নিয়েছে। বাকি ৯৯% সেটা জানে না আর ভাবে বৌ সতি-সাবিত্রী। আর যদি জেনে যায় তখন হয় ডিভোর্স না হলে খুন। কি হবে এইসব ঝামেলায় গিয়ে। তার থেকে চোদাচুদি করো, সুখে থাকো। বিন্দাস জীবন !

অনেক বেলা হয়ে গেছিল। আমাদের ল্যাংটো হয়ে গল্প করা বেশ এনজয় করলাম। তারপর মেয়েদের চান করিয়ে নিজেরা চান করে খেয়ে একটু ঘুমালাম। সন্ধ্যেবেলা সুনীলের ফেরার সময় হলে আমি ওদের বেডরুমে ঘর অন্ধকার করে দরজা জানালা বন্ধ করে শুয়ে থাকলাম। শুধু একটা নাইটি পড়ে, ব্রা বা প্যান্টি ছাড়া। যেই সুনীল ঘরে ধুকেছে আমি গুদের ওপর থেকে নাইটি উঠিয়ে দু পা ছড়িয়ে চোখ বন্ধ করে শুয়ে থাকলাম।

মৌরী – (সুনীল কে)- বেডরুমে ধুকো না
সুনীল – কেন ?
মৌরী – নীহারিকা খুব টায়ার্ড তাই ঘুমাচ্ছে।
সুনীল – ও ঘুমাচ্ছে তো বাল হয়েছে। আমি আমার জামা প্যান্ট নেব আর চলে আসব।
মৌরী – না ওর শোওয়া খুব খারাপ, জামা কাপড় সামলে রাখতে পারে না।
সুনীল – ধুর কিছু হবে না

মৌরী আর কিছু বলল না, কারণ আমরা দুজনেই চাইছিলাম ও ভেতরে এসে আমার গুদ দেখুক। সুনীল আসতে করে ভেতরে ঢুকে আলো জ্বালিয়ে দিল আর আমার খোলা গুদ দেখতে পেল। কিন্তু চলে যাবার চেষ্টা করল না। বাথরুমে গেল। জামা প্যান্ট ছাড়ল আর বার বার আমার গুদ দেখতে থাকল। মৌরী বাইরে থেকে খেয়াল রাখছিল সুনীল কি করছে। এরপর সুনীল আমার কাছে এসে আমার গুদ ভাল করে দেখছিল, এমন সময় মৌরী ঢুকে পড়ল। সুনীলকে আমার গুদের সামনে থেকে টেনে বাইরে নিয়ে গেল। ও বাইরে গিয়ে বলল
– সুনীল – নীহারিকার গুদ টা খুব সুন্দর দেখতে
মৌরী – তোমার ভাল লেগেছে ?
সুনীল – হ্যাঁ ভাল লেগেছে আর দেখ আমার নুনু দাঁড়িয়ে গেছে।
মৌরী – চুদবে নীহারিকাকে ?
সুনীল – ও চুদতে দেবে ?
মৌরী – হ্যাঁ দেবে আমি জানি, ও প্রথম দিন থেকেই তোমাকে গুদ দেখাতে চাইছিল।
সুনীল – তুমি রাগ করবে না!
মৌরী – না, রাগ কেন করব! আর ওকে একবার চুদলেই তো আর তুমি আমাকে ভালবাসা ছেড়ে দেবে না।
সুনীল – না না তোমাকে ভালবাসব না তা কি করে হয়।
মৌরী – তবে যাও গিয়ে ওকে চোদো।
সুনীল – স্বপনদা জানলে তো ক্ষেপে যাবে।
মৌরী – সেটা আমি ম্যানেজ করবো।
সুনীল – মানে কি ভাবে ম্যানেজ করবে।
মৌরী – আমি বলব আমাকে চুদে শোধবোধ করে নিতে।
সুনীল – যাঃ তাই আবার হয় নাকি।
মৌরী – হবে না কেন। আজ দুপুরে ওর সাথে অনেক গল্প হয়েছে। আর ওরা এইরকমে অভ্যস্থ।
তারপর মৌরী সুনীলের প্যান্ট খুলে আমার কাছে ঠেলে পাঠিয়ে দিল। সুনীল ঘরে এসে আমার সামনে দাঁড়িয়ে থাকল। কিছু করছে না দেখে আমি চোখ খুলে জিগ্যাসা করলাম
আমি – একি আমার সামনে ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছ কেন ?
সুনীল – না মানে তোমার খোলা গুদ দেখে দাঁড়িয়ে গেলাম
আমি – আমার গুদ দেখতে ভাল লাগছে ?
সুনীল – হ্যাঁ ভাল লাগছে তো
আমি – ভাল লাগছে তো কাছে এসে বসে দেখ। আমি কি খেয়ে ফেলব নাকি !
সুনীল – তুমি আমার সাথে খেলবে ?
আমি – খেলবো কেন চুদব।
সুনীল – আজ স্ল্যাং কথা বলায় তুমি আমাকে হারিয়ে দিলে
আমি – আমাকে বলতেই হল। আমি সেই প্রথম দিন থেকে তোমাকে চাইছি আর বাল তোমার সাহসই হয় না!

সুনীল কাছে আসতেই আমি ওর নুনু টা দুই হাত দিয়ে জড়িয়ে ধরলাম। ওর নুনুটা স্বপনের তার থেকে একটু লম্বা আর একটু সরু। সুনীল এসে আমার দুদু ধরে আমাকে চুমু খেতে লাগলো। সুনীলের হাতের ছোঁয়া ভীষণ হালকা। আমার দুদু ধরছে এমন করে যে মনে হচ্ছে ক্রিস্টালের পুতুল নিয়ে খেলা করছে। আলতো করে দুদুতে হাত বলাচ্ছে। বোঁটায় চুমু খাচ্ছে যেন পাতলা কাঁচের চামচে করে পায়েস খাচ্ছে। অনেকক্ষণ ধরে আমার দুদু দুটোকে আদর করে ও আমার সারা শরীর নিয়ে পড়ল। আমার সারা গায়ে চুমু খেতে শুরু করল। আর যা করছিল সেটা ঠিক চুমু খাওয়াও না। ও ঠোঁট একটু ফাঁক করে গায়ে ছোঁয়াচ্ছিল আর ছুইয়ে মাথাটাকে জোরে জোরে নাড়াচ্ছিল, আর তার সাথে মুখ দিয়ে উঁউঁউঁউঁউঁ… শব্দ করছিল। মনে হচ্ছিল আমার সারা শরীরে একটা ভাইব্রেটর দিয়ে ম্যাসাজ করছে। সব থেকে ভাল লাগছিল যখন আমার পাছার দাবনা দুটোর ওপরে মুখ ঘসছিল। প্রায় ১০ মিনিট ধরে ভাইব্রেটর ম্যাসাজ করার পর ও আমার গুদের দিকে নজর দিল। আমি ওর নুনু ধরে কিছু করতে গেলে ও বলল একজন একজন করে। ওর আদর শেষ হলে আমার আদর শুরু করতে। প্রথমে ৫ মিনিট ধরে আমার গুদের ওপর হাত বুলাল। তারপর জিব দিয়ে আস্তে আস্তে চাটতে লাগলো। তারপর জিবটাকে গোল করে গুদের ভেতরে ঢুকিয়ে দিল। তারপর জিব দিয়ে চুদতে লাগলো। একই সাথে আবার দুদু টিপতে লাগলো। এইভাবে প্রায় ১৫ মিনিট আমার সাথে খেলা করার পড়ে আমাকে বলল আমার খেলা শুরু করতে।

আমি এবার ওর নুনুটা ভাল করে দেখতে লাগলাম। নুনুর মাথাটা পুরো খোলা। একটা লাঠির ওপর মাশরুমের মত দাঁড়িয়ে আছে। মাশরুম টা টকটকে লাল রঙের। মাথা ঢাকার চামড়াটা ওঠাতে গিয়ে দেখি ওর সেই চামড়াটাই নেই। সুনীল বলল যে ছোটো বেলাতেই ওর FORESKIN অপারেশন করে কেটে বাদ দিয়ে দিয়েছে। তাই ওর নুনুর মাথায় ঘোমটা নেই। এর আগে তিনটে নুনু দেখেছি কিন্তু চামড়া ছাড়া এই প্রথম। ওই মাথাটা চুসতেও অন্যরকম লাগে। শুধু মাথাটাই আগে চুষলাম, তারপর পুরো নুনুটা চুষলাম। আমার নুনু খেতে খুব একটা ভাল লাগে না কিন্তু সুনীলের নুনু খেতে ভালই লাগছিল। যতক্ষণ নুনু খাচ্ছিলাম ততক্ষন ওর বিচি দুটো নিয়ে খেলছিলাম।

তারপর আমি সুনীলের মত করে ওর সারাগায়ে চুমু খেয়ে আদর করলাম। ওর পাছা অনেক ছোটো। স্বপনের পাছা অনেক বেশী গোল আর মাংসল। সুনীলের পাছা হালকা বাচ্চাদের মত আর মংস নেই তাতে। এক হাত দিয়ে পুরো পাছাটা ধরা যাই। বেশ কিছুক্ষন ওর পাছা মালিস করলাম। তারপর ওকে বললাম চুদতে।
সুনীল বলল ও ডগি স্টাইলে চুদবে। আমি উলটে চার হাত পায়ে উঠলাম। সুনীল পেছন থেকে আস্তে আস্তে নুনু ঢোকাতে শুরু করল। চোদার সময় আমার প্রথমে একটু লাগে। কিন্তু সুনীলের নুনু একটু সরু হওয়াতে একটুও লাগলো না। ও নুনু পুরো ঢোকানর পরে চোদার স্ট্রোক দিতে শুরু করল। প্রথমে আস্তে আস্তে আর পরে জোরে জোরে। তারপর খেয়াল করে দেখি ওর বেশ একটা ছন্দ নিয়ে চুদছে। দুটো ছোটো স্ট্রোক, তারপর পাঁচটা বড়, তিনটে মাঝারি, আবার চারটে পাশাপাশি। একই ছন্দে ২০ মিনিট ধরে চুদল। আমার জল বেরিয়ে গেছে অনেক আগে কিন্তু ওর থামার কোন লক্ষণ নেই। চুদেই যাচ্ছে চুদেই যাচ্ছে। তারপর ওর বীর্য বেরোল। আর ও ধপাস করে হাত পা ছড়িয়ে শুয়ে পড়ল। ওর নুনুটা একপাসে শুয়ে থাকল। আর আমিও ওর বুকের ওপর মাথা রেখে শুয়ে পড়লাম।

কতক্ষন পরে জানিনা মৌরী ঘরে ঢুকল আর হাততালি দিয়ে উঠল। বলল আদম আর ঈভ ক্লান্ত হয়ে শুয়ে আছে। সুনীল ওকে কাছে আস্তে বলল আর ও কাছে আসলে সুনীল মৌরীকে বেশ লম্বা একটা চুমু খেল। মৌরী জিগ্যাসা করল ভাল লেগেছে কিনা। সুনীল হ্যাঁ বলতেই ও আমাকে জিগ্যসা করল।

মৌরী – কিরে কেমন লাগলো আমার বর কে চুদে ?
আমি – ভাল লেগেছে খুব ভাল।
মৌরী – তোর এটা কত নম্বর নুনু ছিল?
আমি – চার নম্বর।
মৌরী – কোনটা বেশী ভাল লাগলো ?
আমি – সেক্স এর মধ্যে কোন তুলনা করি না। সব কটাই আলাদা আলাদা।
মৌরী – আবার চুদবি ?
আমি – যখনই পাব তখনই সুনীলকে চুদতে দেবো। আমার গুদ ওর জন্য সবসময় খোলা থাকবে।
সুনীল – স্বপন দা থাকলে।
আমি – স্বপন দা থাকলেও চুদব। ওর সামনেও চুদতে পারি, বরং ওর সামনে চুদলে ওর ভাল লাগবে। ও আমাকে কেউ চুদছে দেখতে খুব ভালোবাসে।
মৌরী – পরে দেখা যাবে কি হয় আর কি ভাবে হয়। আমার থেকে কোন আপত্তি নেই যদি সুনীল আমাকে চোদার পর মাঝে মাঝে তোকে চোদে।

এরপর মৌরীও জামা কাপড় খুলে সুনীলকে পেছন থেকে জড়িয়ে ধরল। আমি সামনে থেকে জড়িয়ে ছিলাম। সুনীল বলল এই বেশ ভাল আছি। সামনে দুটো মাই পেছনে দুটো মাই, একসাথে চারটে মাইয়ের ছোঁয়া, মনে হয় স্বর্গে আছি।

তারপর আমরা উঠে জামা কাপড় (যত কম সম্ভব) পরে বাইরে গেলাম। বাচ্চা দুটো নিজেদের মনে খেলে চলেছে। ওদেরকে খাইয়ে আমরাও খেয়ে নিলাম। রাত্রে আমি বাচ্চা দুটোকে নিয়ে বাইরের ঘরে ঘুমালাম। সুনীল মৌরীদের একা ছেড়ে দিলাম। পরদিন শুক্রবার সকালে ওদের ঘরে ঢুকে দেখি দুজনেই ল্যাংটো হয়ে ঘুমাচ্ছে। আমি গিয়ে মৌরীর গুদে আর সুনীলের নুনুতে চুমু খেলাম। সুনীল হাত বাড়িয়ে আমাকে টেনে নিল আর বলল সেদিন রাতে আবার হবে।

আমার আর মৌরীর সারাদিন গল্প করে আর কাজ করে কেটে গেল। একবার মেয়েকে ডাক্তারের কাছে দেখিয়ে আসলাম। সব নর্মাল ছিল। সেদিন আমি আর মৌরী একসাথে চান করলাম আর চানের সময় একটু একটু খেলাও করলাম। সুনীল সন্ধ্যে বেলা তাড়াতাড়ি ফিরে এলো। মৌরী বল দ্যাখ তোর জন্য ওর বর তাড়াতাড়ি ফিরে এসেছে। সুনীল একটু লজ্জা পেয়ে গেল। সুনীলের সাথে স্বপনের অফিস থেকে ফোনে কথা হয়েছিল। সুনীল এখানকার সব খবর দিয়েছে, আমাকে চোদার খবর ছাড়া। রাত্রিবেলা প্রথমে আমি বাচ্চা দুটোকে নিয়ে বাইরের ঘরে শুলাম। সুনীল আপত্তি করছিল কিন্তু মৌরী ওকে ধৈর্য ধরতে বলল। বাচ্চা দুটো ঘুমালে আমি নাইটি খুলে শুধু ব্রা আর প্যান্টি পরে ভেতরে গেলাম। সুনীল আমাকে দেখে সিটি দিয়ে উঠল। আমি বললাম বেশী শব্দ না করতে, মেয়েরা কেউ উঠে গেলে আমাদের চোদা আর হবে না। মৌরী বলল আমাকে আগে চুদতে আর ও দেখতে চায় আমার সাথে সুনীলের সেক্স। সুনীল ওর অভ্যেস মত ১৫ মিনিট আমার সাথে খেলল। তারপর মিশনারি ভাবে আমাকে চুদতে শুরু করল। ওর সেই ছন্দটা একই রকম ছিল। আমার জল বেরিয়ে যাবার পর ও আরও ৫ মিনিট চুদল। তারপর নুনু বের করে আমার পেটের ওপর মাল ফেলে দিল। মৌরী ওর বীর্য আমার পেটে আর দুদুতে মাখিয়ে দিল। এটা আমি আগে মৌরীকে বলে রেখেছিলাম।

প্রায় একঘণ্টা আমরা গল্প করলাম, সুনীলের নুনুকে একটু রেস্ট দেবার জন্যে। সুনীল আমাদের সেক্সের কথা শুনতে চাইল। আমি ওকে আবার সব সংক্ষেপে বললাম।

সুনীল – তবে তো আর তোমাকে চোদার কোন প্রবলেমই নেই।
আমি – নেই তো। সেইজন্যই তো বলেছি যখন খুশী চুদতে পার। তবে আমি চাইব তুমিও মৌরীকে দেবে তোমাদের স্বপনদা কে।
সুনীল – আমার কোন আপত্তি নেই। কিন্তু আমার মনে হয় আমার সামনে স্বপনদা মৌরীকে চুদছে সেটা দেখতে পারবো না। আমার অনুপস্থিতিতে যদি ওরা চোদে তাহলে কিছু না।
মৌরী – একটা কথা তোমাকে এতদিন বলিনি সেটা বলছি কিন্তু তুমি প্লীজ রাগ করোনা।

সুনীল – কি বল আমি রাগ করবো না।
মৌরী – স্বপনদা একদিন আমাকে চুদেছে।
সুনীল – কি বলছ তুমি ! তাই ? কবে ? কিভাবে ?
মৌরী – আমার পা সেভ করতে গিয়েছিলাম স্বপনদার কাছে। আমার পা, গুদ। বগল সব সেভ করার পরে আমাকে চুদেছিল।
সুনীল – নীহারিকা জানে সেটা ?
মৌরী – নীহারিকার সামনেই চুদেছে।
আমি – তোমার স্বপনদা যদি অন্যদের ওর সামনে চুদতে দিয়েছে তখন আমি কেন দেবো না ?
সুনীল – সেটাও সত্যি কথা।

তারপর আমরা সবাই ঘুমিয়ে পড়লাম। পরদিন সকালে উঠে সবাই সবাই কে চুমু খেলাম। সেদিন আমি সুনীলের সামনে মৌরীকে চুমু খেলাম। আমাদের দুজনের মাই সামনা সামনি চেপে ছিল। সুনীল বলল বড় ভাল দৃশ্য। সুনীল অফিস চলে গেলে সব সাধারণ ভাবে চলল। আমি আর মৌরী আবার একসাথে চান করলাম। সেদিন শনিবার, বিকালে সুনীল তাড়াতাড়ি ফিরে এলো। মৌরী বলল নীহারিকা ওদের বাড়ীতে থাকাই ভাল, তাতে ও সুনীলকে বেশী করে কাছে পাচ্ছে। আমি বললাম ও যদি আমাদের বাড়ীতে থাকে তবে স্বপনও রোজ তাড়াতাড়ি ফিরবে।

রাত্রে আমি আর মৌরী পাশাপাশি গুদ চিতিয়ে শুয়েছিলাম। সুনীল এসে দেখে বলল ও দুজনকে একসাথে চুদবে। মৌরী জিগ্যাসা করল কি ভাবে। সুনীল বলল একটু পরে দেখাচ্ছে। আমি সুনীলের নুনু চুষতে লাগলাম আর মৌরী ওকে চুমু খেতে লাগলো। আমি ওকে আমাদের বৃত্তাকার চোষার কথা বলতে ওরা বলল করে দেখবে। সুনীল আমার গুদ খেতে লাগলো, আমি মৌরীর গুদ আর মৌরী সুনীলের নুনু খাওয়া শুরু করলাম। বেশ কিছুক্ষন অইভাবে খেলার পর সুনীল বলল ও চুদবে। আমরা আবার পাশাপাশি শুয়ে পড়লাম। আমি বললাম “10 stroke” খেলতে। সুনীল বুঝে গেল কি করতে হবে। ও মৌরীর গুদে নুনু ঢুকিয়ে ১০টা স্ট্রোক দিল তারপর আমার গুদে ১০ বার। এই ভাবে ১০ বার করে চোদার পরে সুনীল বলল ওর এইভাবে কোন দিনই মাল বেরবে না। আমি ওকে বললাম মৌরীকে সারমেয় চোদন দিতে। মৌরী চার হাত পায়ে উঠতেই সুনীল ডগি স্টাইলে ওর ছান্দিক চোদন দিতে শুরু করল। আমি মৌরীর নীচে ঢুকে ওর মাই খেতে থাকলাম। মৌরী চেঁচিয়ে উঠল, “এত সুখ কোথায় রাখব”।

সুনীল বলল গুদে রেখে দাও। এবার সুনীল আর মৌরীর একসাথে অরগ্যাসম হয়ে গেল। তারপর ১ ঘণ্টা রেস্ট নিয়ে আমার জল খসাল – একই ডগি স্টাইলে ছান্দিক চোদন দিয়ে। তারপর মৌরী বাচ্চাদের কাছে শুতে গেল। আমি সুনীলের সাথে শুলাম।

সকালে ঘুম ভেঙ্গে দেখি সুনীল ঘুমাচ্ছে কিন্তু সুনীলের নুনু জেগে আছে। আমি সাথে সাথে ওর নুনু চুষতে শুরু করলাম। সুনীল ঘুম ভেঙ্গে সেই দেখে মৌরীকে ডেকে নিল। আমি ১০ মিনিট চোষার পরে সুনীল আমার মুখের মধ্যেই মাল ফেলে দিল। আমি মুখে ওর বীর্য নিয়ে মৌরীকে চুমু খেলাম আর ওর মুখে সুনীলের বীর্য ঢুকিয়ে দিলাম। মৌরীর মুখে বীর্য যাবার পর ও বুঝতে পারল কি হল। ও উঠে গিয়ে বাথরুমে ফেলে এলো।

সকাল সাতটার সময় স্বপন ফিরে এলো। আমরা তখন সবাই জামা কাপড় পরে ছিলাম। ও ঘরে ঢুকে আগে জানতে চাইল মেয়ে কেমন আছে। সেটা ঠিক আছে সোনার পর মৌরীর দিকে তাকিয়ে বলল ওর মাই বেশী দেখা যাচ্ছে। মৌরীও বলল ও স্বপনদার জন্যে দুটো বোতাম বেশী খুলে রেখেছে। তারপর স্বপন ফ্রেস হলে আমরা চা খেয়ে বাড়ি ফিরে গেলাম। যাবার আগে স্বপন সুনীল আর মৌরীর হাত ধরে ধন্যবাদ দিতে গেলে সুনীল বলল “এইরকম করলে খেলবো না, বন্ধুদের মধ্যে আবার ধন্যবাদ কিসের, আমরা একে অন্যের পাশে দরকারের সময় না দাঁড়ালে বন্ধুত্ব কেন!!” আমি বললাম তোমরা নিশ্চয়ই ভাল দাঁড়িয়ে ছিলে!

এক পালকের পাখি (আবার স্বপনের মুখে) –

এরপর আমাদের অনেক কথা হত। আমি দুদিন পরে সুনীলকে একা পেয়ে জিগ্যাসা করলাম আমি নীহারিকাকে তোমার বাড়ীতে রেখে আসলে তুমি বলে ওকে অনেকবার চুদেছ ? ও কোন উত্তর না দিয়ে উলটে আমাকে জিগ্যাসা করল একদিন বলে মৌরীর তোমার বাড়ীতে সেভ করতে গেলে তুমি ওকে ধোনের আনন্দে চুদেছ ? তারপর আমরা দুজনে জড়িয়ে ধরলাম আর আমি বললাম “আমরা এক পালকের পাখি”।
আমাদের অফিস ছোটো ছিল তাই মাঝে মাঝেই ছুটির সময় কারো না কারো বৌ অফিসে আসতো, বিশেষ করে যাদের বাজার বা অন্য কোথাও যাবার থাকতো। তাই কখনো মৌরী আসলে আমার সাথে কথা হত। আর নীহারিকা আসলে তো আগে সুনীলের সাথে দেখা করে আমার কাছে আসতো। এর মধ্যে আরেকজনের বাড়ীতে কোন কারনে পার্টি ছিল। পুরো অফিসের সবাই যায়নি কিন্তু আমরা আর মৌরীরাও ছিলাম। আমাদের নিয়ম মত মৌরী আমার পাশে আর নীহারিকা সুনীলের পাশে বসল।

এই অফিসে আমার ডাইরেক্ট বস ছিল ভৌমিক দা (সুসান্ত ভৌমিক)।
আমি ওনার সাথে অনেক দিন কাজ করছিলাম। ওনার বৌ মুন বৌদি আমার ভাল বন্ধু ছিল (স্ট্রিক্টলি নো সেক্স)।
আমার বিয়ের আগে আমরা ওই বৌদির ওপর অনেক অত্যাচার করেছি খাওয়া নিয়ে। ভৌমিক দা কোন দিন কিছু বলত না আমাদের বন্ধুত্বে। ভৌমিক দা লম্বা ছিল মোটাও ছিল কিন্তু বৌদি বেঁটে আর মাঝারি চেহারার। আমি বৌদিকে প্রায়ই জিগ্যাসা করতাম বৌদি দাঁড়িয়ে দাঁড়িয়ে ভৌমিক দা কে কি করে চুমু খায়। বৌদি বলত স্টুলের ওপর উঠে। সেদিন আমরা ওই ভাবে বসতে মুন বৌদি আমাকে জিগ্যাসা করল –
(পরের সব সংলাপ ঠাট্টার ছলে হচ্ছিল, কোন সিরিয়াস কিছু ছিল না।)
মুন – কি ব্যাপার তুমি না নীহারিকাকে ভালবাস তবে মৌরীকে পাশে নিয়ে বসলে যে ?
আমি – ভালবাসলেই কি সবসময় পাশে নিয়ে থাকতে হবে ?
মুন – তাইত হওয়া উচিত।
আমি – বিয়ের সময় আমাকে বলেছিল আমি রাত্রে নীহারিকার সাথে থাকব। সন্ধ্যা বেলায় কার সাথে থাকব সেটা নিয়ে কোন প্রতিজ্ঞা করিনি তো!
মুন – আমি আর তোমার ভৌমিক দা সেটাও মেনে চলি।
আমি – সেটা তোমাদের ব্যাপার। আমি মৌরীকেও একটু একটু ভালবাসি।

– এই বলে আমি মৌরীর কাঁধে হাত দিয়ে বসলাম আর মৌরীও আমার হাত ধরল

মুন – সুনীল আর নীহারিকা তোমরা দেখছ না ওরা কি করছে।
সুনীল – তাতে কি হয়েছে। নীহারিকাও তো আমার বন্ধু।

– এই বলে ও নীহারিকার গালে ছোট্ট করে চুমু খেল।

মুন – তোমরা তো কোন কিছু বাদ রাখছ না!
সুনীল – আমরাও বিয়ের সময় বলে ছিলাম ঠোঁটে চুমু শুধু আমার আর মৌরীর মধ্যে। আমি অন্য কাউকে গালে বা অন্য কোথাও চুমু খাব না এরকম প্রতিজ্ঞা করিনি।
মুন – ধেত! তোমাদের সাথে কথাই বলা কঠিন।

তারপর আর সবার সাথে আড্ডা চলতে থাকল। অনেক ইয়ার্কি বা জোকস বলা হচ্ছিল। আবার মুন বৌদি আমার পেছনে লাগতে শুরু করল।

মুন – আচ্ছা স্বপনদা, এইটা আপনাদের মেয়ে তো ? (আমার মেয়েকে দেখিয়ে)
আমি – হ্যাঁ তাইত জানতাম।
মুন – কি করে জানলেন আপনারই মেয়ে ?
আমি – সেটা আমার বিশ্বাস।
মুন – আজকে আপনাদের দেখে আমার সন্দেহ হচ্ছে!
আমি – আচ্ছা তোমাদের মধ্যে তো এই সব নেই?
মুন – না নেই তো, আমরা বিশুদ্ধ আগ মার্কা কাপল।
আমি – তো আমরা কি করে বিশ্বাস করবো যে এই ছেলেটা ভৌমিক দার।
ভৌমিক দা – মুন তুমি চুপ করো, কেন স্বপনের পেছনে লাগছ ?
মুন – দাঁড়াও না শুধু মজা করা তো।
ভৌমিক দা – তুমি তো জান স্বপন কে তাও লাগছ ?
মুন – হ্যাঁ স্বপনদা কি বলছিলেন ?
আমি – আমরা কি করে বিশ্বাস করবো যে এই ছেলেটা ভৌমিক দার।
মুন – এখানকার অনেকেই গিয়েছিল আমার ছেলে যখন হসপিটালে জন্মাল। সবাই জানে ও আমারই ছেলে।
আমি – তাতে তো প্রমান হল ছেলেটা কোথা থেকে বেরিয়েছিল। কিন্তু কোথা থেকে ও ঢুকেছিল সেটা কি ভাবে প্রমান হবে!
ভৌমিক দা – এবার উত্তর দাও, তখন থেকে বলছি ওর পেছনে না লাগতে।

এই ভাবে আড্ডা মেরে ডিনার করতে রাত সাড়ে এগারো টা হয়ে গেল। আমরা বেরবার সময় সুনীলদের বললাম পরেরদিন তো রবিবার তাই রাতটা আমাদের সাথে আমাদের বাড়ি থাকতে। রবিবার বিকালে ফিরে যাবে। ওরা একটু ভেবে রাজী হয়ে গেল।

আমি মোটরসাইকেলে আর সুনীল ওর স্কুটার নিয়ে আমাদের বাড়ি এলাম। এসেই মেয়ে দুটো নিজেদের মেয়েদের ঘুম পাড়াতে চলে গেল। আমি সুনীলকে জিগ্যাসা করলাম আমাদের এই একে অন্যের বৌকে চোদা নিয়ে ওর কি মত বা ও কতদুর যেতে চায়।

সুনীল – আমি কোন প্রুড নই। আর আমি মোটামুটি ফ্রী সেক্স নিয়ে। কিন্তু কোনদিন এতদুর এগব ভাবিনি।
আমি – আমরা এর আগে অনেক করেছি। আমরা দুজনেই অন্যের সামনে তৃতীয় জনকে চুদেছি।
সুনীল – আমি শুনেছি সেসব নীহারিকার কাছে।
আমি – আমরা ভাবিনা যে স্বামী স্ত্রীর ভালবাসা আরেকজনকে চুদলেই নষ্ট হয়ে যাবে।
সুনীল – আমরাও সেটা কোনদিন ভাবিনা। ইন ফ্যাক্ট মৌরী যখন তোমাকে মাই দেখাত বা তোমার হাতে ওর মাই লাগিয়ে থাকতো আমার তাতে বেশ ভালই লাগত।
আমি – কিন্তু মাই লাগান আর পুরো চোদা এক নয়।
সুনীল – আমি সেটা বুঝতে পারছিনা সেটা আমি এখনই নিতে পারবো কিনা। কিন্তু পরে হয়ত করতে পারবো।
আমি – আমরা সবাই একসাথে ল্যাংটো হলে তোমার কোন প্রবলেম আছে ?
সুনীল – না সেটা মেনে নিতে পারবো।
আমি – ঠিক আছে আমরা তবে একসাথে ল্যাংটো হয়ে গল্প করি। তারপর তুমি নীহারিকাকে আমাদের সামনে চোদো। তুমি এর আগে মৌরীর সামনে নীহারিকাকে চুদেছ। আজকে আমিও থাকব।
সুনীল – ঠিক আছে। পরে আমার অসুবিধা হলে তুমি অন্য ঘরে মৌরী কে চুদো।
আমি – কতদুর যেতে চাও ?
সুনীল – দেখ খুব বেশী হলে দু বছরের মধ্যে তুমি বা আমি কোথাও ট্রান্সফার হয়ে যাব। আমরা বেসিদিন একসাথে একজায়গায় থাকতে পারবো না। তাই যতদিন একসাথে আছি এভাবেই চলুক। পরে একসময় আমাদের অফিস এটা বন্ধ করতে বাধ্য করবে।
আমি – ঠিক আছে তাই হোক। কিন্তু এটা যেন আমাদের বন্ধুত্বের মধ্যে বোঝা না হয়ে দাঁড়ায়।
সুনীল – ঠিক তাই।

এরপর মেয়ে দুটো বাইরের ঘরে চলে আসলো। এসে বলল বাচ্চা দুটোই ঘুমিয়েছে। আমি সুনীল কে বললাম তুমি নীহারিকাকে আর আমি মৌরীকে। এই বলে আমি মৌরীর জামা খুলতে লাগলাম আর সুনীল নীহারিকার। দু মিনিটের মধ্যেই দুটো মেয়ে ল্যাংটো হয়ে গেল। মৌরী বলল আমাদের কি হবে ? আমি বললাম ওরা যদি চায় তবে আমাদের জামা কাপড় খুলে দিক। সাথে সাথে ওরাও ঝাপিয়ে পড়ল। আমার মুহূর্তের মধ্যে ল্যাংটো হয়ে গেলাম। মৌরী আমার নুনু ধরে বলেই ফেলল কতদিন পরে পেলাম। আমি মৌরীর মাই টিপতে লাগলাম।

আমি – আগে সুনীল নীহারিকাকে চুদবে।
মৌরী – আমরা দুজন কি বাল ছিঁড়বো ?
আমি – তোমার ইচ্ছা হলে ছেঁড়, আমি তোমার মাই টিপবো আর ওদের চোদাচুদি দেখব।
মৌরী – আমরা চুদব না ?
আমি – আমরাও চুদব, কিন্তু কিভাবে চুদব পরে দেখছি।

সুনীল আর নীহারিকা দুজনে শুরু করল। নীহারিকা এতক্ষন ওর নুনু খাচ্ছিল। এবার সুনীল ঘুরে গিয়ে সেটা 69 করে দিল। তারপর সুনীল ওর ঠোঁট দিয়ে নীহারিকাকে আদর করতে শুরু করল। ১০ মিনিট ধরে আদর করার পরে ও মিশনারি ভাবে চুদতে শুরু করল। আমি মৌরীকে নিয়ে ওদের দুপাশে বসলাম আর ঝুঁকে পরে দেখতে লাগলাম ওদের চোদা।

সুনীল – কি ক্ কি দেখছো ছো ও ও ?
মৌরী – তোমার নুনু টা ওর গুদে ধুকছে তাই দেখছি।
সুনীল – দে দে খো, ভা ভালো লো কো করে দেখো ও ও।
আমি – তোমাকে কোথা বলতে হবে না, তুমি চুদে যাও। নীহারিকা খুব রাফ চোদা খেতে পারে। তুমি যত জোরে পার চোদো।
নীহারিকা – এ্যয়াই মৌরী আমার মাইদুটো একটু টেপ না। আর তুমিও চুপ চাপ থেক না।

– আমি আর মৌরী একটা করে মাই খেতে আর টিপতে লাগলাম। সুনীল ননস্টপ ছান্দিক চোদন চুদে যাচ্ছে। একটু পরে সুনীল থেমে গেল। নুনু বের করে বলল

সুনীল – বহুত হাঁপিয়ে গেছি। এত হিট খেয়ে গেছি যে চোদা থামাতেই পারছিলাম না। নীহারিকা কিছু চোদন খেতে পারে বটে। মৌরী হলে আমাকে আগেই ঠেলে উঠিয়ে দিত।
আমি – সুনীল একটা কথা বলি। আমরা কখনো তুলনা করবো না। সব ছেলে মেয়ে আলাদা। কোন দুজনের সেক্সের চাহিদা বা সেক্সের স্টাইল এক হয় না। তুলনা করলে আরেকজনের খারাপ লাগতে পারে। তাই নো তুলনা ওনলি চোদা।
সুনীল – ঠিক আছে গুরু।

– আমি নীহারিকাকে বললাম সুনীল হাঁপিয়ে গেছে, তাই ও ওপরে উঠে চুদুক। আমার মাথায় অন্য আইডিয়া ছিল। সুনীল নুনু উচিয়ে শুয়ে পড়লে নীহারিকা ওর গুদ দিয়ে নুনুর ওপর বসে পড়ল আর আস্তে আস্তে চুদতে লাগলো। আমি মৌরী কে নীহারিকার পেছনে ডেকে নিলাম। ওকে ইসারায় বললাম পেছন থেকে নীহারিকার মাই দুটো টিপতে বললাম। ও টিপতে শুরু করলে আমি নিচু হয়ে সুনীলের বিচি নিয়ে খেলতে শুরু করলাম। একটু পরে ওদের নীচে মাথা দিয়ে ওর বিচি দুটো চুষতে থাকলাম। পাঁচ মিনিট সুনীল কিছু বুঝতে পারেনি। তারপর –

সুনীল – মৌরী তুমি নীহারিকার মাই টিপছ আরা তার সাথে আমার বিচি চুসছ কি করে।
মৌরী – আমি তো তোমার বিচি চুসছি না
সুনীল – তবে ?
মৌরী – স্বপনদা তোমার বিচি চুসছে।
সুনীল – যাঃ
মৌরী – হ্যাঁ ড়ে বাবা। স্বপনদা বাই-সেক্সুয়াল। নুনুও চোষে।
আমি (বিচি ছেড়ে দিয়ে) – তোমার কি খারাপ লাগছে ?
সুনীল – না ভালই লাগছে। আমি আসলে ভাবিনি তুমি হোমোও করতে পার।

– এর মধ্যে নীহারিকার জল বেরিয়ে গেল। সুনীল মাল তখনও পড়েনি। কিন্তু নীহারিকা ওর নুনুর থেকে নেমে এলো। আমি জিগ্যাসা করলাম

আমি – তোমার কি মাল কখনো পরে না!
সুনীল – পরে ভালই পরে। তবে আজ সকালে আর দুপুর দু বার চুদেছি মৌরী কে তাই আসতে দেরি হচ্ছে। আর একটু হলে এসে যাবে।
আমি – তোমরা কি এইরকম দিনে দু বার করে চোদো ?
সুনীল – না না আজ সকালে তোমাদের নিয়ে কোথা হচ্চিল তাই বেশী হিট খেয়ে গেছিলাম।
আমি – দাঁড়াও দেখছি আমি কি করতেপারি।

– এই বলে আমি সুনীলের নুনুতে একটা চুমু খেলাম। তারপর ওর চামড়া কাটা নুনুর মাথা টা চেটে দিলাম। তারপর ওর নুনু টা পুরো মুখে পুড়ে দিলাম। তারপর নীলা বৌদি যে ভাবেনুনু চুষত সেই ভাবে চুষতে শুরু করলাম। ১০ বা ১২ মিনিট চোষার পর ওর বীর্য আমার মুখে পড়ল। আমি সেটা মৌরীর হাতে দিলাম। ও সেটা নীহারিকার দুদুতে মাখিয়ে দিল।

– ওদের চোদা শেষ। দুজনেই পাশাপাশি শুয়ে বিশ্রাম নিল। আমি আর মৌরী বাথরুম গেলাম। ও হিসু করতে বসলে ওর গুদের নীচে আমি হাত পেতে দিলাম। গরম হিসু আমার হাতে পড়ছিল। ও বলতে থাকল আমি ওটা কি করছি। আমি বললাম ইউরিন টেস্ট করছি। তারপর আমি হিসু করতে থাকলে মৌরীও ওর হাত হিসুর নীচে দিয়ে দিল। আমার হিসু শেষ হলে আমি বললাম একদিন আমরা হিসু দিয়ে সেক্স করবো।

– বাইরে এসে দেখি ওরা তখনও শুয়ে আছে।

মৌরী – এবার তোমরা ওঠো, আমরা চুদব।
সুনীল – আমার পাশে শুয়ে চোদো, আমি কিছু বলব না।
মৌরী – না না হয় তুমি সোফাতে বসে দেখো না হলে ভেতরের ঘরে গিয়ে ঘুমাও।

– সুনীল আর নীহারিকা উঠে সোফাতে একে অন্যকে জড়িয়ে ধরে বসে থাকল। আমরা চুদতে লাগলাম। আমি আমার মত আলাদা আলাদা ভাবে চুদলাম। প্রথমে ডগি স্টাইলে, তারপর মৌরীকে ওপরে বসিয়ে, তারপর পাশাপাশি শুয়ে আর শেষে মিশনারি ভাবে চুদলাম। আমার মাল আগে বেরিয়ে গেলে আমি সেটা মৌরীর পেটে ফেললাম। তারপর আমার আঙ্গুল ঢুকিয়ে মৌরীর g-spot খুঁচিয়ে ওর জল খসালাম। নীহারিকা আর সুনীল দুজনেই হাততালি দিল। আমি তাকাতে সুনীল জিগ্যসা করল –

সুনীল – কেমন চুদলে আমার বৌকে
আমি – বহুত ভালো লেগেছে
সুনীল – আমারও দেখতে কোন অসবিধা হল না। তুমি যখন খুশী মৌরীকে চুদতে পার আমি থাকি আর না থাকি।
আমি – আমাদের এর পরে যখনই দেখা হবে আমরা একে অন্যের বৌকে চুদব।
সুনীল – একদম রাজী। আমার একটা কথা জিগ্যসা করার আছে।
আমি – বল
সুনীল – তুমি ওইরকম বদলে বদলে চোদো কেন একটানা না চুদে ?
আমি – সেটা অনেক বড় উত্তর।
সুনীল – তাও বল।
আমি – আমার মাল তাড়াতাড়ি পরে যেত বাঁ এখনও যায়। বেশী চুদতেও পারিনা আর সাথীকে ভালো আনন্দও দিতে পারি না। আমি এই প্রবলেমটার “Problem Solving Process” – এ নানা রকম আনালিসিস করে, “Fish bone, Pareto, Brain Storming” আনালিসিস করে এইটা পেয়েছি। স্টাইল আর পজিসন চেঞ্জ করলে একটু গ্যাপ পরে আর তাতে বেশী চুদতে পারি।
সুনীল – এত দিন আমরা অফিসের কাজে এইসব ব্যবাহার করেছি। আর তুমি শালা চো দাচুদির জন্য PSP করলে !

– তারপর আমরা শুয়ে পড়লাম। আমি মৌরীকে নিয়ে বাচ্চাদের সাথে আর সুনীল নীহারিকার সাথে বাইরের ঘরে শুয়ে পড়লাম। আমি ঢিলা হাফপ্যান্ট আর মউরই শুধু নাইটি পরে। সুনীল আর নীহারিকা ল্যাংটো হয়ে ঘুমলো।

সকাল হলে আমি বাইরে এসে দেখি সুনীল আবার নীহারিকাকে চুদছে। আমি মৌরীকে ডেকে এনে ওদের পাশে শুয়ে চুদলাম।

Part 7 Next

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

