তুমি যে আমার – 2


Part 2

নীলা বৌদি –
বৌদি এসে আমাকে শক্ত করে জড়িয়ে ধরল আর কোন কিছু না বলে পটা পট চুমু খেতে লাগলো। আমিও চুমু ফেরত দিতে লাগলাম। বৌদি বলল সেই কবে থেকে ও আমার কাছে আসতে চায় কিন্তু ঠিক সাহস পাচ্ছিল না। আমি বৌদিকে জড়িয়ে ধরে বৌদির দুদু ধরতে গেলাম। বৌদি আমাকে থামিয়ে দিয়ে নাইটির সামনের বোতাম গুলো খুলে দিল। নীচে ব্রা ছিল কিন্তু ব্রা পেছনে আটকানো ছিল না। বৌদি একদম রেডি হয়েই এসেছে। একটু পড়ে বৌদি আমার নুনুতে হাত দিল। নুনুতে হাত বোলাতে বোলাতে বৌদি বলল যে আগেরদিন থেকেই বৌদি আমাদের তিনজনের বিশেষ সম্পরকের কথা জানত। নীহারিকাই সব বলেছিল বৌদির মতামত জানার জন্যে। আমি বুঝলাম নীহারিকা কিছুতেই নিজের মন কে বঝাতে পারছিল না ট্র্যাডিশনের থেকে এতটা বাইরে যাওয়া। অনেক পাপবোধ ছিল। আর বৌদি ওকে বলেছিল স্বামীর মত থাকলে অন্যে কার সাথে সেক্স করলে কোন পাপ নেই। ওরা দুজনে অনেক কথা বলেছিল আর বৌদিকে বলেছিল আমার সাথে সেক্স করতে। আর বৌদি সাথে সাথে রাজী হয়েগেছিল। বৌদি বলল ও সবসময় আমাকে চুদতে চাইত শুধু নীহারিকার কথা ভেবে কিছু করত না। বৌদির মুখে “চোদা” কথাটা সুনে বেশ ভালই লাগলো।
আমি বললাম আমি বৌদিকে সবসময় চুদতেই পারি, যতবার বৌদি চাইবে ততবার চুদব। কিন্তু আমি এটাকে নীহারিকার দেওয়া ক্ষতিপূরণ হিসাবে দেখতে পারব না। বউদিও বলল ও আমার সাথে সেক্স এর সম্পর্ক করতে চায় কোন বন্ধন ছাড়া। শুধু বন্ধু হিসাবে – সেক্স এর বন্ধু হিসাবে। আমি ভিডিও চালিয়ে দিলাম আর দুজনে খেলা করতে করতে দেখতে লাগলাম। বৌদির মাই নীহারিকার মাইয়ের থেকে বড় ছিল আর নরম ছিল। আমি দুদু চুষতে লাগলাম আর বৌদি আমার বুকের চুলে বিলি কাটতে লাগলো। আমি বৌদির গুদে হাত দিতে গেলে বৌদি বলল তখন সব করার সময় নেই। পড়ে আমরা পুরটাই একসাথে যাব। তারপর আমরা জামা কাপড় ঠিক ঠাক করে নিলাম আর হাতে হাত ধরে গল্প করতে থাকলাম।

একটু পড়ে নীহারিকা, রানা সবাই ফিরে এল। নীহারিকা আমার দিকে তাকিয়ে অর্থবহ হাঁসি দিল। আমি মাথা নাড়িয়ে সায় দিলাম। রানা বৌদি কে জিগ্যাসা করল বৌদি ওকে একটুও দেখছে না কেন। বৌদি বলল যে ও ইতিমধ্যেই একটা নোতুন উপহার পেয়েছে আর তাই আপাততঃ ও ওর নোতুন খেলনা নিয়েই খেলুক। তবে বৌদি একদিন রানাকে চুমু খেয়ে দেখতে চায়, নীহারিকার সেটা এত কেন ভাল লাগে সেটা বোঝার জন্যে। আমরা সবাই বৌদিকে শুভরাত্রি বলে বিদায় জানালাম। আমাদের মেয়ে ১৪ ঘণ্টা পরে ঘরে এল। আমরা যে যার জায়গায় শান্তিতে ঘুমাতে গেলাম।

কবে যে নীহারিকা আর বৌদিকে একসাথে চুদব !!

কত সেক্স আর কত সেক্স –
রানা নিজের বিছানায় ঘুমাল। আমরা আমাদের বিছানায়। নীহারিকা জিগ্যাসা করল ও নীলা বৌদিকে নিয়ে যা করল টা আমার ভাল লেগেছে কিনা। আমি বললাম নীলা বৌদির সাথে সেক্স অবশ্যই ভাল, কিন্তু রানার সাথে এটাকে না মেলালেই ভাল। আমি ওকে রানাকে চুদতে দিয়েছি বলে ও আমাকে নীহারিকার সাথে চোদার ব্যবস্থা করে দেবে – আমি এটা মানতে রাজী নই। পৃথিবীতে এমন কোথাও নিয়ম করে লেখা নেই যে স্বামী আর স্ত্রীর সমান সংখ্যক সেক্স পার্টনার থাকতে হবে। নীলার সেক্সি ফিগার, আমাদের সাথে জমেও ভাল তাই ওকে চুদতে আমারও অনেক দিনের ইচ্ছা কিন্তু সেটা এখনি হতে হবে তার কোন কারণ ছিল না। নীহারিকা বলল ব্যাপারটা সেরকম নয়। নীলা বৌদি আর নীহারিকা বরাবরই সেক্স নিয়ে কথা বলে। সেন দাদার সেক্সের ওপর আগ্রহ কম আর বেশীর ভাগ সময় ট্যুর এ থাকে। কোলে নীলা বৌদি সবসমইয়ই যৌন-উপসী (sex starved) থাকে। নীলা আনেকবার আমার ওপর আগ্রহ দেখিয়ে ছিল কিন্তু ওরা আমাকে কিভাবে বলবে সেটা বুঝতে পারছিল না।

যখন আমি কখন রানার সাথে গ্রুপ সেক্স করতে শুরু করলাম, তখন নীহারিকাও নীলা বৌদি কে দলে নেবার চেষ্টা করল। কিন্তু নীলা বৌদি শুধু আমাকে চুদতে চায় রানাকে না। আর বৌদি একসাথে তিন চার জন মিলে সেক্স চায় না। যখন আমার সাথে একা থাকবে শুধু তখনই চুদবে। আর নীহারিকাও চায় আমি ওর সামনে অন্য মেয়েকে না চুদি, ও সহ্য করতে পারবে না কেউ ওর ভালবাসার ভাগ নিচ্ছে সেটা দেখতে। আমি ওর সামনে বৌদি কে চুমু খেতে পারি ব বৌদির মাই টিপতে পারি। খুব বেশী হলে বৌদি আমার নুনু ধরতে পারে। কিন্তু আমি যেন বৌদিকে ওর সামনে না চুদি। কিন্তু মনে মনে আমি নীলা আর নীহারিকাকে একসাথে চুদতে চাইছিলাম। সেটা তখন কিছু বললাম না। দেখা যাক কি হয়!

আমরা রানাকে নিয়েও কথা বললাম। আমরা ঠিক করলাম যে সব কিছুরই একটা লিমিট থাকা উচিত। আমরা আর রানা রোজ একসাথে শোব না বা সেক্স করবোনা। সবসময় আমরা একটা রুটিন মানার চেষ্টা করবো। শনিবারে যত ইচ্ছা চোদাচুদি আর সপ্তাহের মাঝখানে এক রাতে ছোট্ট চোদার সেসন – এর মধ্যেই সীমাবদ্ধ রাখার চেষ্টা করবো। তবে এও নয় যে অন্য দিন ইচ্ছা হলে চুদব না। আমি নীহারিকাকে আমার আনুপস্থিতেও রানার সাথে চোদার অনুমতি দিলাম,বলে দিলা আমি ট্যুরে থাকলে ওরা দুজনে যা খুশী করতে পারে – নীহারিকাকে প্রেগন্যান্ট করা ছাড়া। আমরা দুজনে জড়াজড়ি করে চুমু খেতে খেতে ঘুমিয়ে পড়লাম। পরের দিন আমি ৫০ টা কনডম এনে রেখে দিয়েছিলাম।

পরের দুদিন অফিসে খুব ব্যস্ত ছিলাম দুদিনই ফিরতে বেশ রাত হয়েছিল। সকাল রানা চুমু খেত আর রাতে আমি চুমু খেতাম – এ ছাড়া আমাদের আর কোন সেক্স হয়নি। বুধবার একটু আগে বাড়ি ফিরলাম। ডিনার আর মেয়ে ঘুমিয়ে পড়ার পরে আমরা রানার ঘরে গেলাম। বেশী কিছু ভুমিকা না করে তিনজনেই ল্যাংটো হয়ে গেলাম। রানা নীহারিকার গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে থাকল আর দুদু টিপছিল। আমি একটু রানার নুনু নিয়ে খেলে নীহারিকার গুদ খেলাম। আমি যখন গুদ খাচ্ছিলাম তখন আমার নুনুতে কার হাত পড়ল। দেখলাম রানা আমার নুনু নিয়ে খেলছে। কিছু পরে রানা প্রথমে চুদল তারপর আমি চুদলাম। তারপর আমরা আমাদের বিছানাতে এসে ঘুমিয়ে পড়লাম।

ওই পুরো সপ্তাহে আমার সাথে নীলা বৌদির দেখা হয়নি। এমনকি আমাদের মধ্যে বৌদিকে নিয়ে কোন কথাও হয়নি। শনিবারে সকালে নীহারিকা বলল শুধু আমি যেন বিকালে ফিরে যাই। সেন দাদা বাড়ি নেই তাই সেদিন নীলা বৌদি আমার সাথে কিছু সময় থাকতে চায় আর আমাকে চুদতে চায়। আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম আমি বৌদিকে চুদলে ওর কতটা টেনশন হবে। ও বলল আমি বৌদিকে চোদার পরেও ওকে যেন ভালবাসি। আমি ওকে ভালবাসার পরে যাকে খুশী চুদি ওর কিছু যায় আসে না।

আমাদের অফিসে ৫ দিনের সপ্তাহ ছিল। কিন্তু আমাদের প্রাইভেট কম্পানি, আমরা শনিবারেও কাজ করতাম। শুধু সেই শনিবারে আমি রানা কে ছাড়া একা আগে ফিরে এসেছিলাম। একটু পরে নীহারিকা বৌদি কে ডেকে আনল। বৌদিকে আমার হাতে দিয়ে মেয়েকে নিয়ে বৌদির ঘরে চলে গেল। বৌদি সোজা আমার কোলের মধ্যে চলে এল আর আমাকে জড়িয়ে ধরল। ওর বড় বড় মাই দুটো আমার বুকেরমধে চেপে বসে গেছিল। তারপর আমি বৌদিকে চুমু খেতে থাকলাম – একটানা ২ মিনিট ধরে চুমু খেলাম। আমি এর আগে এতক্ষন ধরে কাউকে চুমু খাইনি। বৌদি ভীষণ উত্তেজিত হয়ে পড়েছিল। আমি বৌদিকে অতো উত্তেজনার কারণ জিগ্যাসা করতে বৌদি বলল সারা সপ্তাহ ধরে বৌদি আমার সাথে সেক্স এর কথা ভেবেছে আর গরম হয়েছে। ভেবেছিল সেন দাদা ওকে একটু ঠাণ্ডা করবে। কিন্তু দাদা একদিনও চোদেনি। চোদেনি কিন্তু বাড়ি ছিল, আর আমরা রোজ দেরি করে ফিরেছি। তাই কারোর সাথেই বৌদি কিছু করতে পারেনি। তাই নীহারিকা সেদিন বাচ্চা দুটোকে বাইরে যাবার প্রস্তাব দিয়েছিল যাতে আমরা দুজন বেশ ভাল করে চুদতে পারি।

আমরা একে অন্যের কাপড় খুলে দিতে লাগলাম। বৌদি শাড়ি পরে ছিল, আর নিজে নিজেই শাড়ি খুলে দিল। আমি সায়া আর ব্লাউজ খুলে দিলাম। বৌদি ব্রা পরে ছিল কিন্তু কোন প্যানটি পড়েনি। গুদ একদম পরিস্কার ভাবে কামান। গুদের পাপড়ি দুটো চকচক করছিল মনে হয় কোন ক্রীম জাতীয় কিছু লাগিয়েছিল। বৌদিকে দেখে মনে হচ্ছিল একটা ফর্সা কালী ঠাকুর ব্রা পরে দাঁড়িয়ে আছে। আমি ব্রা খুলে দিয়ে মাই মুক্ত করে দিলাম। অদ্ভুত সুন্দর দেখতে মাই। ওভার সাইজ কিসমিসের মত বোঁটা আর বোঁটার পাশে গাঢ় বাদামি রঙের আরেওলা, প্রায় ২ ইঞ্চি ব্যসের। আমি এত মাই দেখেছি কিন্তু এত বড় আরেওলা আর বোঁটা কার দেখিনি। বৌদি আমার গেঞ্জি আর প্যান্ট খুলে দিতেই আমি শুধু জাঙ্গিয়ায় দাঁড়িয়ে ছিলাম। আমার নুনু জাঙ্গিয়া ভেদ করে বেরিয়ে আসতে চাইছিল। বৌদি জাঙ্গিয়ার ওপর দিয়েই আমার নুনু চেপে ধরে বলতে লাগলো,”আমার সোনার সোনা নুনু, কতদিন বসে আছি এটাকে পাবার জন্য”।

আমি বললাম আমি অফিস থেকে ফিরেছি, সারা গায়ে ঘামের গন্ধ, আমার চান করে আশা উচিত। বৌদি বলল খবর্দার যেন চান না করি। বৌদির ছেলেদের ঘামের গন্ধ খুব সেক্সি লাগে। এই বলে বৌদি আমার জাঙ্গিয়া টেনে নামিয়ে দিয়ে আমার নুনু মুখে পুরে চুষতে লাগলো। তারপর ? তারপর আর কি? একটা ল্যাংটো ছেলে আর একটা ল্যাংটো মেয়ে একসাথে, ঘরে আর কেউ নেই, কি করতে পারে ?

বৌদির দুটো বড় মাই – আমি টিপতেই থাকলাম আর চুষতে লাগলাম।
বৌদির একটা কামান গুদ – আমি চাটতেই থাকলাম।
আমার শক্ত দাঁড়ানো নুনু – বৌদি চুষতেই থাকল।

তারপর আমরা চুদতে শুরু করলাম। প্রায় ৩০ মিনিট ধরে বিভিন্ন ভাবে খেলা করলাম আর চুদলাম। তারপর আমি বৌদির পাছার ওপর মাল ফেললাম আর আমি বৌদির গুদে জিব দিয়ে ক্লাইমাক্সে পৌঁছে দিলাম।

একটু বিশ্রাম করে আমি চান করে এলাম। বৌদি বাথরুমের সামনে দাঁড়িয়ে আমার চান দেখতে থাকল আর বলল একদিন আমার সাথে চান করবে। আমি তখনই চান করতে বলতে বৌদি বলল টায়ার্ড হয়ে গেছে, অন্য একদিন। আমি পায়জামা পরে বেরিয়ে এলাম। একটু পরেই নীহারিকা ফিরে এল সাথে রানা। রানা ১০ মিনিট আগে ফিরেছে, কিন্তু নীহারিকা খেয়াল রেখেছিল যাতে রানা আমাদের ঘরে না আসে আর ওকে বৌদির ঘরে ডেকে নিয়েছিল। রানা আমাদের কংগ্রাচুলেট করল প্রথম সেক্স এর জন্যে।

রানা ফ্রেস হয়ে আসলে আমরা চা আর বিস্কুট খেয়ে গল্প করছি, বৌদি বলল এবার ঘরে যাবে। আমি বললাম আমিও বৌদির সাথে যাব। আমি নীহারিকাকে রানার সাথে একা একা উপভোগ করতে বললাম। যেতে গিয়ে আবার ফিরে গিয়ে নীহারিকাকে বললাম মনের আনন্দে যা খুশী করতে আর আমার আনুপস্থিতিতে রানাকে চুদতে। রানা আর নীহারিকা দুজনেই লাজুক মুখ নিয়ে বসে ছিল।

এই চোদাই জীবন আর …
আমি আর বৌদি দরজা বন্ধ করে বৌদির ঘরে চলে এলাম। বাচ্চা দুটো ওদের খেলার ঘরে খেলত চলে গেল। আমরা পাশাপাশি বসে টিভি দেখতে দেখতে গল্প করতে থাকলাম। তখন দূরদর্শন ছাড়া আর কোন চ্যানেল ছিল না তাই টিভির থেকে আমাদের মনোযোগ (ধোনোযোগ) একে অন্যের শরীরের ওপর বেশী ছিল। আমি তখন শুধু একটা ঢিলা পায়জামা পড়ে ছিলাম। বৌদি একটা অদ্ভুত ড্রেসে ছিল। একটা শুধু সায়া আর হাউসকোট (নাইটি পুরো সামনে খোলা আর দড়ি দিয়ে বাঁধা) পড়ে ছিল – ব্রা বাঁ প্যানটি ছাড়া। সুতরাং আমরা কোন জামা কাপড় না খুলেই শরীরের সব আকর্ষণীয় জায়গায় হাত দিতে পারছিলাম।

আমি যখন বৌদি গুদে আঙ্গুল দিয়ে খোঁচাচ্ছিলাম ওর গুদ থেকে এত জল বেরতে লাগলো যে আমাকে টাওয়েল নিয়ে আসতে হল। আমারও নুনু আবার দাঁড়িয়ে গিয়েছিল হারন বৌদি ওটা নিয়ে জোরে জোরে পাম্প করছিল। তারপর উঠে গেল বাচ্চাদের চেক করতে। ওদের মন দিয়ে খেলতে দেখে এসে পায়জামার দড়ি খুলে আমার নুনু বের করে দিল আর খিঁচতে আর চুষতে শুরু করে দিল। আমার তো মানুষের নুনু, ব্লু ফিল্মের হিরোদের না, কত আর সহ্য করবে, একটু পরেই মাল ফেলতে শুরু করে দিল আর বৌদি তাড়াতাড়ি মুখ থেকে বের করে টাওয়েল এর ওপর ধরল। আমরা টাওয়েল দিয়েই মুছে নিলাম। ধুলাম না কেননা আমরা চাইছিলাম সেক্স এর গন্ধ টাকে ধরে রাখতে।

প্রায় ২ ঘণ্টা পড়ে আমরা আমাদের ঘরে গেলাম। দেখি দরজা ভেতর থেকে বন্ধ না, একটু ঠেলতেই খুলে গেল। নীহারিকা আর রানা দুজনেই আলাদা সোফায় বসে আছে আর টিভি তে কৃষিদর্শন দেখছে। আমরা ভেতরে ঢুকে দেখি ওরা দুজনে ভারতের ফসল উতপাদন কি কি করলে বাড়বে তাই আলোচনা করছে। আমরা আমদের হাঁসি চাপতে পারলাম না, দরজা বন্ধ করে হা হা করে হেসে উঠলাম। বৌদি জিগ্যসা করল ওরা নিজেরা না চুদে গাছেদের চোদাচুদি নিয়ে কেন পড়ল! রানা বৌদির মুখে “চোদা” কথা সুনে বেশ লজ্জা পেয়ে গেল। নীহারিকা বলল ওদের আমাকে ছাড়া সেক্স (নীহারিকা নুনু, গুদ, চোদা, এইসব শব্দ উচ্চারন করে না, লজ্জা পায়) করতে চায়নি। বৌদি বলল আমি ওকে নীহারিকা ছাড়াই চুদেছি। তো নীহারিকার আমাকে ছাড়া চুদতে অসুবিধা কোথায় আর তার ওপর আমি তো অনুমতি দিয়েই দিয়েছি। রানা বলল নীহারিকা ওকে বলেছিল চুদতে কিন্তু ওই নিষেধ করেছে, কারণ আমি ওদের সেক্স দেখতে ভালবাসি তাই ও আমাকে দেখিয়েই চুদবে। বৌদি বলল ও ও দেখতে চায় রানা আর নীহারিকার চোদাচুদি। একটু পরেই বৌদি ঘরে চলে গেল। আমি বাইরে গিয়ে বৌদির কানে কানে বললাম দরজা খুলে রাখতে আর বাইরেই বসে থাকতে।

আমরা ডিনার করে নিলাম। আমাদের মেয়ে আমাদের ঘরে ঘুমিয়ে পড়লাম। আমি বাইরে বসে সিগারেট খেতে লাগলাম আর রানাকে বললাম নীহারিকাকে নিয়ে ওর ঘরে যেতে। আমি বাইরে বসে দেখব। আমার সিগারেট খাবার পড়ে ওদের দিকে তাকিয়ে দেখি দুজনেল ল্যাংটো হয়ে শুয়ে শুয়ে খেলা করছে। নীহারিকা আমাকে কাছে ডাকল আর বলল ওরা এবার চুদবে। আমি ওদের যা ইচ্ছা যতবার ইচ্ছা করতে বললাম। ওরা আনন্দ পেলে আমিও আনন্দ পাব। আমি রানার নুনু ধরে একটু ঝাঁকিয়ে দিয়ে বললাম, “আজ আর আমি এটাকে ঢুকিয়ে দেব না, তুই নিজে নিজে ঢোকা”।

আমি বাইরে এসে ওদের দেখতে লাগলাম। ওরা নিজেদের মধ্যে হারিয়ে গেল। ৫ মিনিট পড়ে বুঝতে পারলাম ওরা আমাকে খেয়াল করছে না। আমি আসতে করে উঠে পাশের বৌদির ঘরে গেলাম। বৌদি বাইরেই বসে ছিল আর বৌদির মেয়ে ঘরে ঘুমাচ্ছিল। আমি বৌদিকে আমার সাথে আসতে বললাম। ওদের দরজা বাইরে থেকে আটকে বৌদিকে চুপ থাকতে বলে আসতে করে ভেতরে নিয়ে এলাম আর রানাদের দেখালাম। ওরা মনের আনন্দে চুদছিল সাধারন মিশনারি ভাবে, তাই আমাদের দেখতে পাচ্ছিল না। রানা একভাবে ১৫ মিনিট চুদে গেল, এর মধ্যে নিশ্চয়ই নীহারিকার ক্লাইমাক্স এসেছিল। আমি বৌদিকে পেছন থেকে জড়িয়ে ধরে দেখছিলাম। আমার নুনু বৌদির পাছায় খোঁচা দিচ্ছিল, তাই বৌদি আবার নুনু টাকে দুই পাছার খাঁজে সেট করে দিল। এর পর রানা মাল ফেলতে লাগলো। আমি দেখলাম ওরা কনডম ছাড়া চুদছিল আর তাই রানা নুনু বাইরে এনে ওর পেটে বীর্য ফেলল। ২ মিনিট পড়ে ওরা আমাদের দেখল। নীহারিকা হেসে বৌদিকে জিগ্যাসা করল কেমন লাগলো আর বৌদি হেসে নিজের ঘরে চলে গেল। রানা আর নীহারিকা পরিস্কার হয়ে আসার পড়ে আমি রানার ঘুমিয়ে পড়া নুনু নিয়ে একটু খেলে আমাদের ঘরে শুতে চলে এলাম।আর নীহারিকার দুদু ধরে ঘুমিয়ে পড়লাম।

প্রথম ফোরসাম – সবাই একসাথে –
সব কিছু বেশ চলছিল। সাধারনত বুধবার বা বৃহস্পতিবার নিয়ম করে তিনজন একসাথে চোদাচুদি করা আর শনিবার বেশী করে সেক্স। সপ্তাহে মোটামুটি একবার নীলা বৌদিকে চুদতাম। সবাই একসাথে কিছু করার সুযোগ ঠিক হয়নি। এক সপ্তাহে শনিবার অফিস যাব না। প্লান মত ভিডিও ক্যাসেট নিয়ে শুক্রবার বাড়ি ফিরলাম। দরজার কাছে এসে সেন দাদার সাথে দেখা, উনিও অফিস থেকে ফিরছেন। আমাকে দেখেই উনি হাসলেন। আমি খুব নিরাশ হলাম ওনাকে দেখে। প্লান ছিল সপ্তাহান্তে একদিন ম্যারাথন সেক্স পার্টি হবে কিন্তু দাদা থাকলে কিছুই হবে না। দাদা জিগ্যসা করলেন আমরা কেমন আছি আর তারপরেই জিগ্যাসা করলেন নীলা কেমন ছিল? আমি হকচকিয়ে গেলাম আর সাথে সাথে কিছু উত্তর দিতে পারলাম না। উনি আমার কাছে এসে আমার পিঠে হাত দিয়ে বললেন, “আমি তোমাদের আর নীলার মধ্যে নোতুন সম্পর্ক সবই জানি। আর আমার কোন আপত্তি নেই এতে। আমি খুব একটা সেক্স করতে পারিনা আর আমার ইন্টারেস্টও কম। কিন্তু নীলা খুব সেক্স ভালবাসে। যদি ও তোমাদের সাথে সেক্স করে খুশী থাকে তবে আমিও খুশী। তবে বাইরের কেউ যেন না জানে। আমাদের সমাজ এখনও এগুলো মেনে নেওয়ার মত ম্যাচিওর হয়নি। ধন্যবাদ তোমাদের। আমি কৃতজ্ঞ থাকব”।

আমার আর কিছু বলার থাকল না। তাও আমি বললাম আমরাও কৃতজ্ঞ ওনাদের কাছে কারণ বৌদির জন্যে আমাদের আনন্দ অনেক বেড়ে গেছে। আর এইসব আর কেউ জানবে না কারণ তাতে আমাদের প্রবলেম হবে। আমরা একে অন্য কে আবারো ধন্যবাদ জানিয়ে যে যার ঘরের দিকে এগলাম। সেন দাদা আমার দিকে ফিরে বললেন যে উনি একটু পরেই আবার ট্যুরে বেরবেন আর আমাদের “হ্যাপি উইকেন্ড” উইস করলেন।
আমরা রাত্রের ডিনার এর পর আমাদের রেগুলার সেক্স শুরু করলাম। এতদিনে রেগুলার সেক্স মানে ল্যাংটো হয়েই বিছানাতে যাওয়া। যেকোনো একজন আগে চুদি আরেকজন তার পর। সেদিন আগে রানা চুদল। তারপর রানা বাইরে আসলে আমরাও বাইরে চলে এলাম। তিনজনেই ল্যাংটো। রানা নরম নুনু নিয়ে আর আমি খাড়া নুনু নিয়ে। আমি ব্লু ফিল্ম চালিয়ে দিলাম।

হটাত দরজায় নক। আমরা তাড়াতাড়ি ভিডিও থামিয়ে দরজার আই হোল দিয়ে দেখলাম নীলা বৌদি। ঘুমন্ত মেয়ে কোলে করে দাঁড়িয়ে আছে। আমি দরজা একটু ফাঁক করে জিগ্যাসা করলাম কি হল। বৌদি ফিসফিসিয়ে বলল যে ওরা আমাদের ঘরে থাকবে রাতে। আমি বললাম আমরা সবাই ল্যাংটো। বৌদি তাতে কি হয়েছে বলে দরজা ঠেলে ভেতরে ঢুকে পড়ল। ঢুকেই সোজা আমার মেয়ের পাশে নিজের মেয়েকে শুইয়ে দিয়ে ঘুমিয়েছে কিনা দেখে বাইরে ফিরে এল। এসে প্রথমেই বলল দাঁড়াও আগে তিন জন কে একসাথে ল্যাংটো দেখি। আমরা পাশাপাশি দাঁড়ালাম। বৌদি শব্দ না করে হাততালি দিল। বৌদি শুধু নাইটি আর ব্রা পড়ে ছিল। আমি গিয়ে সব খুলে দিলাম আর বললাম “এখন আমরা সবাই সমান আমাদের এই চোদার ঘরেতে”।

আমি নীহারিকাকে চা বানিয়ে আনতে বললাম কিন্তু বৌদি জিগ্যাসা করল হুইস্কি নেই নাকি। আমি হুইস্কি খাই না। রাম বাঁ ওয়াইন খাই। বৌদিকে সেটা বলতেই বৌদি ওয়াইন খেতে চাইল। বাকি দুজনও খেতে চাইল। আমার কাছে সেদিন CINZANO সাদা ওয়াইন ছিল। আমরা ওয়াইন নিয়ে বসলাম। সবাই কে জিগ্যাসা করলাম একসাথে সেক্স করতে কারোর আপত্তি আছে কিনা। বৌদি বলল ও কোনদিন করেনি কিন্তু সবাই কে একসাথে এইভাবে দেখে মনে হছে যে সবার সামনে চুদতে পারবে। নীহারিকা জিগ্যসা করল আমি বৌদির সাথে করবো কিনা। বৌদি ওকে বোঝাল, “তোর কাছে কি এমন তফাত হবে! তুই জানিস ও আমাকে চোদে। তুইও ওর সামনে রানাকে চুদিস। তো তোর সামনে সব হলে আলাদা কি। আর নাহলে স্বপন যখন আমাকে চুদবে তখন তুই উলটো দিকে ঘুরে রানাকে চুদিস”।

নীহারিকা বলল ঠিক আছে দেখা যাক। আমি বৌদি কে জিগ্যাসা করলাম যে হটাত রাত্রে চলে এল। বৌদি বলল যে দাদা যাবার সময় বলে গেল যে তোমাদের সাথে যেন মন খুলে কথা আর ধোন খুলে আনন্দ করি। আর দাদা বৌদিকে আমার সাথে যে কথা হয়েছে সেটাও বলেছে। আমরা কথা বলার সময় একে অন্যে শরীর নিয়ে খেলছিলাম। রানা আর নীহারিকা পাশাপাশি বসে ছিল। আমার পাশে বৌদি। বৌদি বলল দাদা যাবার পড়ে ভাবল শনিবারে আমাকে যখন চুদবেই আর দাদার যখন আপত্তি নেই তখন আর খালি গুদ নিয়ে কেন ঘুমাবে। তাই চলে এল। আমি বৌদিকে জিগ্যাসা করলাম দাদা কতটা জানে। বৌদি বলল দাদা রানার কথা জানে না, রানা বলে যে কেউ আমাদের সাথে থাকে সেটাই জানে না। রানা জিগ্যাসা করল দাদা কোনদিন ওর কথা জানলে কি হবে। বৌদি ওকে সেসব ভাবতে মানা করল আর বলল বৌদি জানে দাদাকে কিভাবে বোঝাতে হয়।

বৌদি এতক্ষন আমার নুনু নিয়ে খেলছিল। এবার আমার পাস থেকে উঠে গিয়ে রানার পাশে বসল আর নীহারিকাকে আমার কাছে আসতে বলল। বৌদি রানার গলা জড়িয়ে চুমু খেতে বলল। রানা এত হাত বৌদির মাই তে আর এক হাত মাথার পেছনে দিয়ে ভাল করে চুমু খেতে লাগলো। ব্লু ফিল্ম নিজের মনে চলছিল কিন্তু আমরা কেউ সেই ভাবে মন দিচ্ছিলাম না। বেশ কিছুক্ষন চুমু খাবার পড়ে বৌদি রানাকে জিগ্যাসা করল ও বৌদিকে চুদবে কিনা ? রানা বলল ও সেই রাতে এক বার চুদে নিয়েছে। এবার আমার চোদার পালা। বৌদি বলল ঠিক আছে। আমরা প্রথম ওয়াইন শেষ করার পড়ে রানার ঘরে গেলাম। নীহারিকা আর বৌদি কিছুদিন ধরে জন্মনিরধক ট্যাবলেট খাচ্ছিল তাই আমাদের আর কনডমের ঝামেলা ছিল না। আর আমরা কেউই অচেনা কারো সাথে কোনদিন সেক্স করিনি তাই এইডস –এর চিন্তাও ছিল না। আমি কোন খেলা (ফোর প্লে) ছাড়া আমি সোজা নীহারিকার গুদে নুনু ঢুকিয়ে দিলাম। রানা হাততালি দিতেই বৌদি বেশী শব্দ করতে মানা করল। বাচ্চারা কেউ জেগে জেগে গেলেই প্রবলেম। একটু দেখার পর রানা নীহারিকার একটা দুদু খেতে লাগলো। বৌদিও কাছে গিয়ে নীহারিকার আরেকটা দুদু চুষতে লাগলো। আমরা একটু অবাক হলেও কিছু বললাম না। এইভাবে কিছুক্ষন চোদার পড়ে আমার বীর্য নীহারিকার গুদে জমা করে সেই রাতের দ্বিতীয় চোদা শেষ করলাম।

একটু দম নিয়ে নীহারিকা বৌদিকে জিগ্যাসা করল যে বৌদি কি ওর মাই চুসছিল। বৌদি হ্যাঁ বলতেই ও জিগ্যাসা করল যে বৌদিও কি বাইসেক্সুয়াল। বৌদি বলল ওর সেক্সের সবকিছুই ভাল লাগে। এই বলে বৌদি নীহারিকাকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে চুমু খেতে লাগলো। নীহারিকা প্রথমে একটু আনইজি ফিল করছিল কিন্ত তারপর সারা দিল। লম্বা চুমু খেয়ে বৌদি জিগ্যাসা করল কেমন লাগলো আর নীহারিকা হাসল।

এবার রানার বৌদিকে চোদার পালা। রানার নুনু একদম ওপর দিকে উঠে দাঁড়িয়ে আছে। আর দুজনকে কিছু বলতেও হল না। নীহারিকা নেমে আসতেই রানা বৌদিকে কোন কিছু বলা বা করার সুযোগ না দিয়ে জড়িয়ে ধরল। বৌদির বড় মাই টিপে ও কি খুশী। তারপর আবার বৌদির গুদ দেখে বলল, “তোমার সমদ্বিবাহু ত্রিভুজ টা বেশ বড় আর লম্ব টাও বেশী ডিপ, চুদে অন্য রকম লাগবে”।

বৌদি অবাক হয়ে জিগ্যাসা করল ও কি বলছে। আমি বৌদিকে বললাম পড়ে বুঝিয়ে দেব আর রানাকে বললাম চুদতে হলে জ্যামিতি ভুলে গিয়ে চুদতে। কোন দুটো গুদই একরকম নয়। রানা এবার বৌদির গুদ কিছুক্ষন চেটে ওর নুনু ঢুকিয়ে দিল। বৌদি মৃদু ভাবে আঁ আঁ করে শব্দ করতে লাগলো। আমি নীহারিকাকে বললাম আমরা চোদার সময় বৌদি রা যা করছিল তাই করতে। এই বলে আমি বৌদির একটা দুদু আর নীহারিকা আর একটা দুদু চুষতে শুরু করলাম। একটু পড়ে আমি রানাকে থামতে বলে বৌদিকে উলটে যেতে বললাম। বৌদি ওলটালে রানা বুঝে গেল ওকে কি করতে হবে। ও পেছনে গিয়ে সারমেয় চোদন শুরু করল। আমি নীহারিকাকে বৌদির নীচে শুতে বললাম আর ও নীচে গেলে ইসারাতে দেখালাম কি করতে হবে। নীহারিকা একটা মাই টিপতে থাকল আর একটা চুষতে লাগলো। আমি বৌদির পেছনের দিকে নীচে দিয়ে মাথা ঢুকিয়ে গুদের নিচের দিকটা চাটতে থাকলাম বৌদি প্রায় চেঁচিয়ে উঠল যে একসাথে এত আরাম সহ্য হচ্ছে না। কিছুক্ষন রানার নুনু আর আমার জিব একসাথে বৌদির গুদে খেলা করল। তারপর আমি উঠে বৌদির সামনে গিয়ে আমার নুনু বৌদির মুখে গুজে দিলাম। বৌদিও পাগলের মত চুষতে থাকল। এইরকম বিভিন্ন ভাবে ২০ মিনিট চোদা আর খেলার পড়ে রানার বীর্য আর বৌদির জল প্রায় একসাথেই বেরোল।
আমরা এবার বাইতে এসে একটু বসলাম। এতক্ষন লাফালাফি করে সবাই ক্লান্ত হয়ে পরেছিলাম। আমি বললাম একটু কিছু এনারজি দরকার। নীহারিকা উঠে গিয়ে কিছু চিপ্ স্ নিয়ে এল আর আমি আরেকবার করে ওয়াইন দিলাম। কোনটা কার গ্লাস ছিল জিগ্যাসা করতেই বৌদি বলল সবাই সবার মুখে মুখ দিচ্ছে, গুদ খাচ্ছে আর নুনু চুসছে তো আবার এঁটো ! তখন সবাই একটা করে গ্লাস নিয়ে নিলাম।

রানা বৌদিকে জিগ্যাসা করল মেয়ে মেয়ে সেক্স কেমন হয়। বৌদি বলল পরে এক দিন দেখিয়ে দেবে নীহারিকার সাথে। কিছুটা সময় পরে নীহারিকা বৌদির মায় দুটো হাতে নিয়ে ভাল করে দেখতে লাগলো। আর বৌদি একটা আঙ্গুল নীহারিকার গুদে দিয়ে নাড়াতে থাকল। এদিকে আমি আর রানা একে অন্যের নুনু নিয়ে খেলতে লাগলাম। এইভাবে ১০ বা ১৫ মিনিট সেম সেক্স খেলা করলাম। আমি বললাম যে আমার আরেকবার চোদা বাকি আছে। একটু পরে আবার আমরা রানার ঘরে গেলাম। কিছু না বলতেই বৌদি উলটে চার হাত পায়ে ডগি ভাবে শুয়ে পড়ল (এটা কি শোওয়া !) আর আমি পেছন দিয়ে নুনু ঢোকালাম। রানা বৌদির মুখে নুনু ঢোকাতে গেলে বৌদি না বলল, তারপর মাথাতে বালিসের ওপর রেখে দু হাত সরিয়ে নিল। বৌদির শরীর আর একটু নিচের দিকে বেঁকে যেতে আমার চোদার অ্যাঙ্গেল বদলে গেল, তাতে নুনুর ওপর চাপ বেড়ে গেল, আরামও বেড়ে গেল। ওদিকে বৌদি রানাকে কাছে ডেকে ওর নুনু নিয়ে খেলা শুরু করেছে। নীহারিকা বৌদির মাই টিপছে। আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম আমাকে চুদতে দেখে কি মনে হচ্ছে। ও হেসে বলল আমাকে চোদার দিকে মন দিতে আর বৌদিকে বেশী করে আরাম দিতে। এতক্ষন খেলার পরে আমি আর বেশিক্ষণ রাখতে পারলাম না। ১০ মিনিটের মধ্যেই গুদের ভেতরে মাল ফেলে দিলাম। বৌদি চিত হয়ে সুতেই রানা এসে ওর আঙ্গুল দিয়ে বীর্য ভরতি গুদে একসাথে ৪ তে আঙ্গুল ঢুকিয়ে খিঁচতে থাকল। ২ মিনিটের মধ্যে বৌদি জল ছেড়ে দিল। বৌদি বলল এইভাবে দুবার চোদার পরে বৌদির আর নড়ার ক্ষমতা নেই। আমি রানাকে আর নীহারিকাকে আমাদের বিছানায় গিয়ে শুতে বললাম, আরও বললাম জামা কাপড় সাথে রাখতে, সকালে মেয়েদের ঘুম ভাঙ্গার আগে পড়ে নিতে। আমি আর বৌদি রানার বিছানায় জরাজরি করে ঘুমিয়ে পড়লাম।

সকালে ৮ টায় উঠলাম। বৌদি চিত হয়ে সব হাত আর পা ছড়িয়ে ঘুমিয়ে ছিল। কামান সমান গুদের ভেতর থেকে রস পড়ে নিচের চাদর ভেজা। দুদু দুটো গর্বের সাথে মাথা উঁচু করে দাঁড়িয়ে আর মুখে প্রসান্ত হাঁসি। আমি একটা গুদের ওপর চুমু খেয়ে বৌদিকে উঠিয়ে দিলাম। বৌদি ভীষণ আবেগে জড়িয়ে ধরল। আমি পায়জামা পড়ে বৌদিকে কিছু পড়ে নিতে বললাম।

বাইরে এসে দেখি নীহারিকা জলখাবার বানাচ্ছে। রানা ঘরে পায়জামা পড়ে ঘুমাচ্ছে আর ওর নুনু দাঁড়িয়ে পায়জামাকে বড় তাঁবু বানিয়েছে। বাচ্চারাও ঘুমাচ্ছে। ওকে ডেকে আমরা সবাই খাবার আর চা খেয়ে নিলাম। আগে থেকেই আমার প্লান করা ছিল বাচ্চা দুটোকে আর এক দাদা বৌদি (ভীষণ কনজারভেটিভ)– র বাড়িতে ওদের বেড়াতে দিয়ে আসব। বাচ্চাদের উঠিয়ে খাইয়ে আমি মোটরসাইকেলে ওদের কে নিয়ে চলে গেলাম। ওখানে পৌঁছে একটু গল্প করে ফিরছি বৌদি ডাকল। দাদা বাজারে গিয়েছিল। আর দাদা কনজারভেটিভ হলেও বৌদি একটু আধটু ইয়ার্কি মারত। বৌদি ডেকে জানতে চাইল আজকের কি প্লান, আমি হাসলাম, বৌদি বলল সুভেচ্ছা থাকল আনন্দ করো। কিন্তু এই বৌদি আমাদের সেক্স এর এত কিছু জানত না, ভাগ্যিস জানত না।

তাড়াতাড়ি বাড়ি ফিরে এলাম। রানা দরজা খুলে দিল। পুরো ল্যাংটো। বসে বসে ব্লু ফিল্ম দেখছিল, কিন্তু নুনু ঠাণ্ডা শুয়ে আছে। বুঝলাম মেয়েরা দুজনে কিছু কাজ করেছে। আমি বসার পড়ে দেখি নীহারিকা আর নীলাবৌদি দুজনেই রান্নাঘরে আর ওরা দুজনেও ল্যাংটো। আমি জোরে ডাকলাম দুজনকেই। ওরা বলল একটু বসতে। ৫ মিনিট পরে দুজনেই এসে বসল। বৌদি বলল, “তুমি আবার ঢং করে কাপড় চোপড় পরে আছ কেন, তাড়াতাড়ি ল্যাঙটো হও, রানা যেটা পেয়েছে তোমারও পাওয়া উচিত”।

আমি জিগ্যাসা করলাম আমি যখন ছিলাম না তখন ওরা কি কি করেছে। নীহারিকা বলল (ন্যাকা ন্যাকা ভাবে), “যেই তুমি চলে গেলে, বৌদি আমাকে আর রানাকে জোর করে ল্যাংটো করে দিল। আমাকে বলল তুই ওর বিচি চোষ, আর বৌদি ওর ওইটা চুষতে লাগলো। সে কি চোষা। রানা প্রায় কেঁদে ফেলেছিল। ৫ মিনিট চোষার পরেই রানার পরে গেল আর বৌদি সেটা খেয়েনিল”।
রানা জিগ্যাসা করলাম কেমন লেগেছিল, ও বলল ও কখনও ভাবতেই পারেনি কেউ ওই ভাবে নুনু চুষতে পারে, আর মাত্র ৫/৬ মিনিট চোষার পরেই ওর মাল পরে গেল।

আমি বৌদির দিকে তাকাতেই বৌদি বলল সেই জন্যেই তো আমাকে সব খুলে বলছে। আমিও তাড়াতাড়ি সব কিছু খুলে ফেললাম। বৌদি নুনু ধুয়ে আসতে বলল। ধুয়ে এলাম। সাথে সাথে তিন জনে মিলে আমাকে অ্যাটাক করল। নীহারিকা বিচি চুষতে থাকল, রানা আমার দুদুতে সুড়সুড়ি দিল আর বৌদি নুনু নিয়ে পড়ল। সত্যি সত্যি সে কি চোষা! মুখ একদম নুনুর গোড়া পর্যন্ত নিয়ে গিয়ে সব হাওয়া টেনে নিয়ে মুখ টাকে আসতে আসতে ওপরে ওঠাতে লাগলো। এটা নুনু না হয়ে কোন জলের কল হলে তার থেকে কল না খুলেও জল পড়ত। আবার মাঝে মাঝে বৌদি জিব দিয়ে নুনুর মাথায় সুড়সুড়িও দিচ্ছিল, চোষা বন্ধ না করেই। নীহারিকাও নন স্টপ বিচি চুসছিল। আর ঠিক ৬ মিনিট ২০ সেকেন্ড চোষার পরেই আমার মাল বেরতে লাগলো। বৌদি মুখ থেকে নুনু বেরই করল না, চুষতেই থাকল। আমার নুনু কল বন্ধ করার পরে আরেক্টু চুষে নুনু বের করে দিল। তারপর আমাদের দেখিয়ে দেখিয়ে বীর্য গিলে খেয়ে নিল। নীহারিকা জিগ্যসা করল কেমন লাগে খেতে, বৌদি বলল নিজে খেয়ে দেখে নাও। আর আমি জানি নীহারিকা কোনও দিন খাবে না। বীর্য খেতে একটু অন্য রকম সেক্সি মেয়ে চাই – নীলার মত।

একটু বেশী করে চা খেলাম। কিছুক্ষন খবরের কাগজ পড়লাম। রানার সাথে অফিসের মেসিন নিয়ে টেকনিকাল আলোচনা করলাম। এইসব করা মনকে আর ধোনকে একটু বেশী বিশ্রাম দেবার জন্যে। প্রায় এক ঘণ্টা বিশ্রাম করার পরে সবাই একসাথে চান করতে গেলাম। কিন্তু একসাথে চার জন একটা শাওয়ারে চান করে আরামদায়ক নয়। তাই দুজন দুজন করে চান করা ঠিক করলাম অ্যান্ড স্বাভাবিক ভাবেই আমি বৌদির সাথে আর রানা নীহারিকার সাথে চান করবো ঠিক হল। প্রথমে রানা আর নীহারিকা ঢুকল। আমরা বাইরে বসে দেখতে থাকলাম। দুজনে চান করার সময় যা যা করা যায় সবই করল। রানা মাইয়ে সাবান মাখাল। নীহারিকা ওর নুনু তে সাবান মাখাল। তারপর একে অন্যের সারা গায়ে সাবান মাখিয়ে দিল। দুজনে সাবান সুদ্ধ কোলাকুলি করতে থাকল। এইসব করে ৩০ মিনিট ধরে চান করে বেরোল।

আমি আর বৌদি ঢুকলাম। আমি বৌদির সারাগায়ে অনেক বেশী করে সাবান দিলাম। তারপর বললাম বৌদির গা আমার গায়ে ঘষে সাবান ট্রান্সফার করতে। বৌদিও বেশ ভাল ভাবেই সেটা করল। আমি বৌদিকে কোলে নিয়ে আমার সাবান মাখা নুনু বৌদির গুদে ঢুকিয়ে দিলাম আর শাওয়ারের নীচে গেলাম। জলের ধারার নীচে চুদতে লাগলাম। কিন্তু একটু পরে মনে হল সাবান মাখানো নুনু দিয়ে চোদা ঠিক সুবিধজনক নয়। তারপর বৌদিকে সাওয়ারের নীচে শুইয়ে দিলাম – গুদ একদম সাওয়ারের নীচে। একটা নীচু স্টুল নিয়ে বৌদির পাছার নীচে ঢুকিয়ে দিলাম। গুদের পাপড়ি দুটোকে টেনে ফাঁক করতে সাওয়ারের জল বেশ জোরে একদম বৌদির কুঁড়ির (clitoris) ওপর পড়তে থাকল। পাঁচ মিনিট পরেই বৌদি বলল আর সহ্য করতে পারছে না। তারপর আমরা চান করে আর একটু খেলা করে বেরিয়ে এলাম।

এসে আবার একসাথে বসলাম। কিন্তু এবার আমি রানার পাশে বসলাম। ওর নুনু হাতে নিয়ে দাঁড় করালাম আর ওকে বললাম আমার নুনু নিয়ে খেলতে। তারপর নীচে মেঝেতে পাশাপাশি শুয়ে পড়লাম। আমি রানার নুনু খেতে লাগলাম আর রানা আমার নুনু চাটতে লাগলো। ছেলে ছেলে 69 করা ভালই লাগছিল। রানার সেক্স এনার্জি আমার থেকে বেশী ছিল। তাই ঠিক করলাম ওকে যদি চুষে মাল ফেলিয়ে দেই তাতে ওর পরে চুদতে কোনও অসুবিধা হবে না। তাই বেশ ভাল করে চুষতে লাগলাম। ১০ মিনিট চোষার পর রানা বলল ওর পড়ে যাবে। আমি না থেমে চুষতে লাগলাম আর একটু পরে আমার মুখের মধ্যে বীর্য ফেলে দিল। কিন্তু আমি খেলাম না। বের করে একটা কাগজের ওপর ফেলে দিলাম। রানা আমার নুনুতে ভালই আরাম দিচ্ছিল কিন্তু আমার মাল পড়ার সময় আসেনি। নীহারিকা আর বৌদি দুজনে আমাদের হোমো সেক্স ভালই এনজয় করল। এবার বৌদি বলল ও আর নীহারিকা একসাথে কিছু করবে। আমি আর রানা সোফাতে উঠে এলাম আর ওরা দুজন মেঝেতে শুয়ে পড়ল। প্রথমে দুজনে চুমু খেল। নীহারিকা বৌদির দুদু ধরে বলল

“সুন্দর বটে তব দুদু দুখানি, বোঁটায় বোঁটায় খচিত,
বড় চ্যাপ্টা ঠোটে যোনি এক খানি চুলে ছাড়া দেখি তো ।”

আর বলল ওর যদি বৌদির মত দুদু থাকতো তবে আমি ওকে আরও বেশী ভালবাসতাম। আমি জিগ্যাসা করলাম আমি কি ওকে ওর শরীর দেখে ভালবেসেছি! ও বলল তাও ভাল দেখতে দুদু থাকা ভাল। নীহারিকা মাই গুলো নিয়ে টিপে, চেপে, বোঁটা খুঁটে ওনেক পরীক্ষা করার পরে বৌদি ওকে বলল দুদু চুষতে। নীহারিকা বলল ও কোনদিন মা ছাড়া অন্য কারো দুদু খায়নি, তবে দুদু খেতে ওর কোনও আপত্তি নেই, এই বলে ও একটা একটা করে দুদু খেতে লাগলো। তারপর বৌদি নীহারিকার দুদু খেল। বৌদি নীহারিকার গুদে আঙ্গুল ঢুকিয়ে বলল তোমার গুদ এত শুকনো কেন, একটু ভিজিয়ে দেই – বলে নিচের দিকে গিয়ে নীহারিকাএ গুদ চাটতে লাগলো। একটু চাটার পরে গুদ টেনে ফাঁক করে মধ্যে জিব ঢুকিয়ে খেতে লাগলো। তারপর ওরাও 69 পজিসনে ঘুরে গেল, নীহারিকা কিছু না বলে বৌদির গুদে আঙ্গুল ঢুকিয়ে দেখতে লাগলো। বলল বৌদির টা খুব ডীপ আর কত জায়গা ভেতরে। বৌদি বলল নীহারিকার গুদ টাইট বেশী আর ছেলেরা সেতাই বেশী চায়। আমি কিছু জিগ্যাসা করতে গেলে বৌদি বলল শুধু দেখতে আর ওদের মেয়ে মেয়ে সেক্স করতে দিতে পরে আমাদের সাথে কথা বলবে।

আমি সিগারেট ধরিয়ে দেখতে থাকলাম। মেয়ে দুটোই গুদ নিয়ে মেতে উঠেছে। আমি নীহারিকার মধ্যে এইরকম প্যাশন খুব কম সময়েই দেখেছি, খুব এনজয় করছিল। বৌদিকে বলল আরাও ভেতরে জিব ঢোকাতে। কিন্তু জিব তো বেশী লম্বা না তাই একসাথে তিনটে আঙ্গুল চেপে ঢুকিয়ে খিঁচতে লাগলো তার সাথে গুদের বাইরে টা চাটল। এই ভাবে ১০ মিনিট করার পরেই নীহারিকা জল ছেড়ে দিল। একটু থেমে নীহারিকা বৌদির গুদ নিয়ে একই জিনিস করতে থাকল। কিন্তু একটু পরেই ও রানাকে বলল একটু হেল্প করতে কারণ নীহারিকার হাত ব্যাথা হয়ে যাচ্ছে। রানা মনের আনন্দে নেমে গেল আর বৌদির গুদ টেনে ফাঁক করে জিব দিয়ে চুদতে লাগলো, নীহারিকা আবার বৌদির মাই খেতে থাকল। এইভাবে ওরা দুজনে মিলে বৌদিকে প্রায় ১৫ মিনিট আরাম দেবার পরে বৌদি জল ছাড়ল।

তারপর আমরা দুপুরের খাওয়া খেয়ে নিলাম। একটু বিশ্রাম নিয়ে চার জনে মিলে চুদলাম। একবার রানা নীহারিকাকে আর আমি বৌদিকে চুদি। ৫ মিনিট পরে আমি নীহারিকাকে আর রানা বৌদিকে চোদে। একবার আমি আর রানা শুয়ে পড়লাম বৌদি আর নীহারিকা আমাদের নুনুর ওপরে গুদ দিয়ে বসে বসে চুদতে থাকল। চুদতে চুদতে আবার মেয়ে দুটো একে অন্যের মাই টিপে চুমু খেতে লাগল। ১৫ মিনিট বিভিন্ন ভাবে চোদার পরে একে একে সবারই ক্লাইমাক্স এসে গেল। সবাই বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে এসে আমাদের বিছানায় শুয়ে পড়লাম। একটু ঘুমিয়ে বিকাল ৫ টায় উঠে পড়লাম। রানা জামা প্যান্ট পড়ে বাচ্চাদের আনতে গেল। দুটো মেয়ে এক সাথে আমার নুনুকে অ্যাটাক করল। দুজনে মিলে অনেক দলাই মালাই করে নুনু থেকে সেদিনের তিন নম্বর বীর্য পতন ঘটাল। বৌদি আঙ্গুলের ওপর একটু বীর্য নিয়ে নীহারিকার জিবে লাগিয়ে দিল। নীহারিকা আগে খেয়াল করেনি বৌদি কাণ্ড, তাই মুখে মাল লাগাতেই চমকে উঠে বুঝে গেল বৌদি কি লাগিয়েছে। কিন্তু সাথে সাথে বাথরুমে গিয়ে ফেলে এল বলল মোটেই ভাল খেতে না। বৌদি বলল বৌদির খুবভাল লাগে, বলে আমার নুনুতে যা লেগে ছিল চেটে চেটে আমার নুনু একদম পরিস্কার করে দিল।

আমরা জামা কাপড় পড়ার ৫ মিনিটের মধ্যেই বাচ্চারা ফিরে এল। সন্ধ্যে টা গল্প করেই কাটালাম। ডিনার এর পড়ে বৌদি ঘরে চলে গেল। আমরা মেয়েকে ঘুম পারানর পড়ে অনেকক্ষন গল্প করলাম। শুতে যাবার প্লান করছি, এমন সময় বৌদি আবার এল আর বলল একা একা শুতে ভাল লাগছে না। একটু চিন্তা করে আমি রানাকে নীহারিকার সাথে ঘুমাতে বললাম আর আমি বৌদির সাথে শুতে গেলাম। আমি শুধু লুঙ্গি পড়ে আর বৌদি নাইটি পড়ে। আমি সাধারনত লুঙ্গি পড়ি না, কিন্তু লুঙ্গি লুকিয়ে সেক্স করার জন্যে সব থেকে ভাল। আমি চট করে নুনু বের করতে পারব আরে কখনও বৌদির মেয়ে উঠে গেলে সাথে সাথে ঢেকেও দিতে পারব। সারাদিনের ম্যারাথন সেক্সের পড়ে আমার আর বেশী দম ছিল না। বৌদির মাই ধরে ঘুমিয়ে পড়লাম। ভর ৪ টের সময় ঘুম ভাংল,দেখি বৌদি আমার থাই এর ওপর মাথা দিয়ে ঘুমিয়ে, বুঝলাম আমার নুনু চুসছিল আর চুষতে চুষতে ঘুমিয়ে গেছে। সাড়ে ৫ টা পর্যন্ত ভোর খেলা উপভোগ করলাম। আমাদের ফ্লাটের পেছনে একটা সরু নদী ছিল (হারমু নদী),ভোরবেলা সব বস্তির মেয়েরা পটি করে চান করতে আসত। পটি করতে বসত একটা ভাঙ্গা দেওয়ালের পেছনে কিন্তু সবাই চান করত খোলা আকাশের নীচে। সবার কালো রঙ আর মজবুত ফিগার। আমি বাইনোকুলার নিয়ে ওদের দেখতাম। এই দৃশ্য আমার আর বৌদির, দুটো বালকনি থেকেই দেখা যেত। এটাই আমার ভোর বেলা উপভোগ করা। সেদিন আমার নুনু একটু বেশী দাঁড়িয়ে গেছিল। আমি বৌদিকে ডেকে বাইরেটা দেখালাম। বৌদি আগে আমার মেয়ে দেখা বা ওদের চান করা কিছুই জানত না। আমি একটু দেখিয়ে বৌদি কে বিছানায় শুইয়ে দিয়ে চুদতে চাইলাম। বৌদির গুদ সবসময়ই চোদার জন্যে রেডি। পা ছড়িয়ে দিল আর আমি নুনু ঢুকিয়ে দিলাম। মাত্র ৫ মিনিট চুদেই বৌদি গুদে মাল ফেললাম। বৌদি এত উত্তেজনার কারণ জানতে চাইলে আমি নদীর দিকে দেখালাম।

চোদা না ভালবাসা –
এবার সোমবার এসে গেল, অফিস যেতে হবে। ঘরে এলাম, এসে দেখি নীহারিকা রান্না করছে আর রানা পেপার পড়ছে, দুজনেই নর্মাল ড্রেসে। কাল কেমন ছিল জানতে চাইলে নীহারিকা বলল রানা রাত্রে আরও দুবার আর সকালে একবার করেছে,তবে শেষবার আর সেরকম কিছু বেরয় নি। আমি বললাম ওর বিচি কত আর বীর্য বানাবে! রানা একদিনে এত খরচ করলে ওটা বিচির ক্ষমতার বাইরে। সব কিছু ঠাণ্ডা হলে, আমরা আমাদের রুটিন স্টাইলে ফিরে গেলাম। পটি, চান, খাওয়া – সব করে অফিস গেলাম। সন্ধ্যে ৭ টায় ফিরলাম। নীহারিকা বলল ও আর বৌদি সারাদিন গল্প করেছে। আমরা জিগ্যাসা করলাম আর কিছু করেনি, নীহারিকা বলল কেন করবে না, দুদু টিপেছে আর চুমু খেয়েছে। সেন দাদা সেদিন ফেরেনি তাই সেদি রানা চলে গেল বৌদির কাছে আর অনেকদিন পড়ে আমার নীহারিকাকে শুধু আমার কাছে পেলাম। সেই রাতে আমরা কোনও সেক্স করিনি, আমাদের সেক্সের দরকার ছিল না। গত প্রায় ৪ – ৫ দিন ধরে সুধুই সেক্স ছিল, বিশৃঙ্খল চোদাচুদি আর কত ডিফারেন্ট ভাবে আরও সেক্সের মজা নেওয়া যায় তার চেষ্টা। স্বামী আর স্ত্রীর মধ্যে তো শুধু সেক্স এর সম্পর্ক নয়, এখানে ভালবাসা বেশী প্রয়োজনীয়। গত ৪ – ৫ দিনে আমদের একটুও ভালবাসার সময় হইনি, গত ৪ – ৫ দিন আমরা ভালবাসা ভুলে গেছিলাম। সেদিন আবার মনে পড়ল আমি আর নীহারিকা কত ভালবাসি। তাই সেই রাতে কোনও সেক্স ছিল না শুধু ভালবাসা ছিল।

পাশের সেন দাদা প্রায় পুরো সপ্তাহটাই ফেরেনি। এক রাতে আমি বৌদির সাথে থাকতাম আর এক রাতে রানা বৌদিকে চুদত। আমি থাকলে একবার চুদতাম আর রানা কমকরে দু বার চুদত। একরাতে তিন বারও চুদেছিল। শনিবারে আমি রাতে গিয়ে বৌদির সাথে গল্প করছি – শুতে যাব তখন দাদা ফিরে এল। একটু কথা বলে আমি ঘরে ফিরে এলাম। আসার সময় দাদা সরি বলল আমার রাত টা খারাপ করে দেবার জন্যে। আমি কিছু বলতে চাইছিলাম কিন্তু বৌদি ঠেলে বের করে দিল। বৌদিও দাদার জন্যে অপেক্ষা করছিল।
আমি ঘরে চলে এলাম। রানা শুয়ে পড়েছিল আমার বিছানায় আমার জায়গায়। আমি আর ওকে ডিস্টার্ব করতে চাইলাম না। আমি নীহারিকাকে রানা কাছে ঘুমাতে বলে, রানার বিছানায় শুয়ে পড়লাম। আমার কাছে রানার সম্পর্ক সুধুই সেক্সের, আমার ওর ওপর কোনও আবেগ বা দুরবলতা ছিল না। নীহারিকা দোটানায় ছিল। আও আমাকে ভাল না বেসে বা আমাকে ছেড়ে থাকার কথা ভাবতেই পারবে না। কিন্তু রানার সাথে প্রধানত সেক্সের সম্পর্ক কিন্তু মেয়েদের মন তো একটুতেই গলে যায়। কিন্তু রানা নীহারিকাকে একটু ভালবাসত আর আমাকেও প্রায় দাদার মত দেখত। আবার আমাকে সব সময় খুশী রাখারও চেষ্টা করত, আমি রেগে গেলে যদি ওকে আর চুদতে না দেই। ওর ফ্রী সেক্স বন্ধ হয়ে যাবে। কিন্তু এইসব নিয়ে বেশী চিন্তা করা ভাল না, চিন্তা করলেই সব কিছু জটিল হয়ে যায়। আর জীবনে যদি জটিলতা না আনি তবে অনেক শান্তি। তাই একা শুয়ে চিন্তা না করাই ভাল, ঘুমিয়ে পড়লাম (আমি ইচ্ছা করলেই ২ মিনিটের মধ্যে ঘুমাতে পারি – এখনও পারি)।

রাত্রি বেলা কিছু একটা মনে হল আর ঘুম ভেঙ্গে গেল। দেখি নীহারিকা এসে সুয়েছে। আমি জিগ্যাসা করতেই ও বলল রানা সেক্স করার পড়ে আর ওর কাছে শুয়ে থাকতে ভাল লাগছিল না, তাই আমার কাছে, নিজের ভালবাসার কাছে চলে এসেছে। দুজনে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম। পাঁচটা সেক্সি মেয়েকে চোদার থেকে একা বৌ এর ভালবাসার সাথে ঘুমানো অনেক বেশী শান্তির।

পরদিন রবিবার। সকালে উঠলাম স্বাভাবিক ভাবে। সেদিন উদ্দাম সেক্সের কোনও প্লান নেই। চা খেয়ে বাজারে গেলাম। ফিরে এসে দেখি রানা উঠে আমার মেয়ের সাথে খেলা করছে। আমি জলখাবার খেয়ে সেন দাদার সাথে গল্প করতে গেলাম, যেটা আগে প্রত্যেক রবিবারে যেতাম গত কয়েক সপ্তাহ যাইনি। সেন দাদা হেঁসে বসতে বলল। সাধারন অফিস আর দেশের রাজনৈতিক কথার পড়ে সেই সেক্স এর আলোচনা এসে গেল। বৌদি বলল সেদিন সকালে ওদের বেশ ভাল সেক্স হয়েছে। দাদা লজ্জা লজ্জা মুখ করে বসে ছিল। বৌদি বলতে থাকল সেদিন সকালে ও দাদাকে ভোর বেলা মেয়েদের চান করা দেখিয়েছে। অত গুলো মেয়েকে প্রায় ল্যাংটো চান করতে দেখে দাদা বেশ গরম হয়ে গেছিল আর তারপর ওরা বেশ উত্তেজক সেক্স করেছে। আমি দাদাকে বললাম দাদা যদি কিছু মনে না করে তবে আমি একটা কথা জিগ্যাসা করতে যাই। দাদা বলল যে উনি কোনও কিছুই জিগ্যাসা করলে কিছু মনে করবেন না। আমি জিগ্যাসা করলাম উনি সব জেনে কেন আমার সাথে বৌদি কে সব কিছু করতে দিলেন। দাদা বললেন উনি সেক্স ভাল করতে পারেন না। ওনার লিঙ্গ সবসময় ঠিক দাঁড়ায় না বা বেশীক্ষন দাঁড়িয়ে থাকে না। কিন্তু বৌদির সেক্স এর দরকার বেশী। দাদা যদি না বোঝে তবে বৌদির সমাস্যা আর কে বুঝবে। দাদা বৌদিকে খুব ভালোবাসে তাই বৌদির ভাল মন্দ দাদারই দেখা উচিত। আর বৌদিও যার সাথেই সেক্স করুক না কেন ভাল সেন দাদাকেই বাসবে। তারপর দাদা বৌদির কাছে শুনেছে যে আমি আর আমার বৌ উদার মনের তাই বৌদিকে আমার সাথে সেক্স করতে দিয়েছে। আমি ভাবলাম দাদা রানার কথাও জানে কিনা, বৌদির দিকে তাকাতেই বৌদি ইশারাতে বলল রারার কথা জানে না। আমি জিগ্যাসা করলাম দাদার নীহারিকাকে কিছু করতে ইচ্ছে করে কিনা। দাদা জিব কেটে বলল ও ছোটো বোনের মত, ওর সাথে এইসব ভাবাও পাপ। আমি বললাম আমি যে করছি। দাদা বলল বৌদির সাথে সব কিছু করা যায়, ভাইয়ের বৌকে কিছু করা কখনই যায় না। আমি আর এই নিয়ে বেশী তর্ক করলাম না। আমি দাদাকে ধন্যবাদ দিয়ে উঠতে গেলে বৌদি বলল চা করেছে। আবার আমরা কিছু বিভিন্ন বিষয় নিয়ে গল্প করতে থাকলাম। চা প্রায় শেষ দাদা বলল দাদার একটা অনুরোধ আছে। আমি বললাম আদেশ করতে। দাদা বেশ ইতস্তত করে বলল যে দাদা একদিন দেখতে চায় আমি কিভাবে বৌদির সাথে করি। শুনে বৌদিও দৌড়ে চলে এসেছে, আর বেশ চমকে বলল “মানে !!” আমিও বললাম সেটা কি ভাল দেখাবে না দাদার ভাল লাগবে। দাদা বলল এর আগেও বৌদি দু জনের সাথে সেক্স করেছে (এইটা আমরা জানতাম না, পড়ে বৌদিকে জিগ্যাসা করতে হবে)।

কিন্তু তাদের কাউকেই দাদার এত ভাল লাগেনি বা ফ্রী লাগেনি। আমি একটু চিন্তা করে বললাম বৌদির আপত্তি না থাকলে আমি রাজী। দাদা বলল সেদিন রাতেই হোক। আমি হ্যাঁ বলে চলে এলাম।
ঘরে এসে দেখলাম সব নর্মাল। মেয়ে খেলা করছে, নীহারিকা রান্না করে ঘর পরিস্কার করছে আর রানা পেপার পড়ছে। আমি ওদের দুজনকে ডেকে সেন দাদার সব কথা বললাম। ওরা জিগ্যসা করল আমি কি করবো। আমি বললাম বৌদি যা বলে তাই হবে। ১০ মিনিট পরেই বৌদি এল। নীহারিকা জিগ্যাসা করল কি খবর। বৌদি বলল সব তো নিশ্চয়ই শুনে নিয়েছে। আমি জিগ্যাসা করলাম বৌদি কি চায়। বৌদি বলল দাদা যা চায় বৌদিও তাই চায়। আমি জিগ্যাসা করলাম “কখন?” বৌদি বলল মেয়েকে তাড়াতাড়ি খাইয়ে দিতে। তারপর বৌদির ঘরে পাঠিয়ে দিতে। তারপর বৌদি আমার সাথে সন্ধ্যা বেলায় করবে। আমি বললাম দাদাকে রানার কথাও জানিয়ে দিতে, না হলে দাদা পরে কখনও না কখনো জানতেই পারবে বা আন্দাজ করবে আর সেটা খুব খারাপ হবে। রানা আর নীহারিকা কিছুই বলল না। বৌদি বলল সেটাই ঠিক আর দুপুরে দাদাকে সব বলে দেবে। এই বলে বৌদি চলে গেল। নীহারিকা মেয়েকে চান করিয়ে খাইয়ে বৌদির ঘরে দিয়ে আসলো। আসার পরে আমি ওকে জিগ্যাসা করলাম সেন দাদা কিছু বলল কিনা। নীহারিকা বলল যে দাদা ওকে দেখে হাসল। নীহারিকা দাদার দিকে তাকাতেও লজ্জা পাচ্ছিল। ও চলে আসার সময় দাদা ওকে “all the best” বলেছে। ও ভীষণ লজ্জা পেয়ে চলে এসেছে।

এবার আমি জামা কাপড় খুলে বাথরুমে ঢুকলাম। নীহারিকা বলল আমি একাই চান করব কিনা। আমি ওকে বললাম ইচ্ছা হলে চলে আসতে। ২ মিনিট পরে নীহারিকা রানা কে নিয়ে বাথরুমে এল। দুজনেই ল্যাংটো আর রানার নুনু ভেজা। একসাথে খেলা করতে করতে সবাই চান করে নিলাম। চান সেরে আমরা খেয়ে নিলাম। এতক্ষন পরে রানা কিছু বলল। ও বলল ওর একটু চোদার ইচ্ছা করছে। আমি বললাম ইচ্ছা করছে তো চোদ, কে নিষেধ করেছে। ওর যতবার ইচ্ছা চুদুক, আমি তখন মাল ফেলব না কারণ সন্ধ্যা বেলায় কিছু না করতে পারলে দাদা নিরাশ হবে। নীহারিকা জিগ্যাসা করল আমি কোনও কারনে রাগ করেছি কিনা। আমি বললাম রাগ করিনি। আর নীহারিকা বা রানার ওপর রাগ করার কোন কারনই নেই। আমার শুধু দাদার কথা ভেবে খারাপ লাগছিল আর একটু অস্বস্তি হচ্ছিল। নীহারিকা বলল চিন্তা না করতে সব ঠিকই থাকবে।

আমরা চান করে কোন জামা কাপড় পড়িনি তাই আমাদের সেক্স শুরু করতে সুবিধাই হল। আমরা সোজা আমাদের বিছানাতে চলে গেলাম। প্রথমেই আমি নীহারিকাকে চুমু খেলাম। তারপর রানা নীহারিকাকে চুমু খেল। রানা অনেক্ষন ধরে চুমু খায়, তো ও চুমু খেতেই থাকল আর আমি নীহারিকার দুদু নিয়ে খেলতে থাকলাম। তারপর নীহারিকাকে বললাম আমার নুনু চুষতে। ও বৌদির দেখে একটু নুনু খাওয়া শিখেছে আর তাই আমার নুনু চুষতে লাগলো। আমার মুখ রানার নুনুতে আর রানার মুখ নীহারিকার গুদে। প্রায় ১০ মিনিট তিনজনের বৃত্তাকার চোষার পর রানা কে বললাম চুদতে। ও চুদতে শুরু করলে আমি নীহারিকার মাই নিয়ে খেললাম। ১০/১৫ মিনিট চোদার পর রানা মাল ফেলে দিল। আমি বললাম আমার মাল ফেলব না এখন। সন্ধ্যা বেলায় বৌদির সাথে দুবার করবো। তারপর বিকাল ৫ টা পর্যন্ত একসাথে ঘুমালাম। উঠে দেখি নীহারিকা নেই, ও কিছু জলখাবার বানাচ্ছিল।

সেন দাদা –
তারপর নীহারিকা গিয়ে সেন দাদাদের সবাই কে আমাদের ঘরে ডেকে আনল। আমরা সবাই বসে জলখাবার খেতে খেতে জমিয়ে আড্ডা মারলাম। সেক্স ছাড়া সব আলোচনা হোল। সন্ধ্যে সাড়ে সাতটার সময় আমি বৌদি আর সেন দাদা ওদের ঘরে গেলাম। বাচ্চা দুটো এক ঘরে খেলছিল আর রানা নীহারিকার সাথে বসে- ওরাও খেলছিল। বৌদি দরজা বন্ধ করতেই বৌদি দাদাকে লম্বা চুমু খেল আর তারপর আমার হাত ধরে ওদের বিছানাতে নিয়ে গেল। সেন দাদা বাইরে বসল আর বলল আমাদের শুরু করতে দাদা ঠিক দেখবে। আর বলল করল দাদা যে আছে সেটা ভুলে যেতে। বৌদি ঘরে ঢুকে আমার পায়জামা খুলে দিয়ে বলল শুয়ে পড়তে। আমি একটু দাঁড়াতে বলে উঠে আগে বৌদির নাইটি আর ব্রা খুলে ল্যাংটো করে দিলাম। তারপর বৌদির হাত ধরে বাইরে দাদার সামনে নিয়ে গেলাম। দাদা আমাদের দেখতে থাকল। বৌদি কে বসতে বলে আমিও বসে পড়লাম। বৌদি সোজা বলল “কি গো আমাকে চুদবে না ?” আমি বললাম একটু দাদার চোখ আমাদের দুজন কে এক সাথে ল্যাংটো দেখেতে অভ্যস্থ হোক। না হলে প্রথমেই চুদতে দেখলে মানাসিক ধাক্কা লাগতে পারে। দাদা আমাদের দেখছিল আর বৌদি আমার নুনু নাড়াচ্ছিল। তারপর আমরা দুজনে বিছানায় গেলাম। বৌদি নিজের স্টাইলে আমার নুনু চুষতে থাকল আর সাথে একহাত পাছার ফুটোয় আর এক হাত বিচিতে – মোট তিনদিক দিয়ে আরামের আক্রমণ। আমার নুনু বেশী সময় নিল না – সকাল থেকে উত্তেজনার পর উত্তেজনা কিন্তু একবারও নিজের ভেতরের জমা গরম জেলী ফেলতে দেইনি। বৌদি অভ্যেস মত পুরোটাই গিলে খেয়ে নিল। পেছনে তাকিয়ে দেখি দাদা দরজার বাইরে দাঁড়িয়ে দেখছে, আর পায়জামাটা একটু উঁচু।

আমার একটু সময় পেলে ভাল হত চোদার জন্যে। বৌদিও নিজের অভিগ্যতায় সেটা জানত। বৌদি জিগ্যাসা করল চা খাব কিনা। আমি হ্যাঁ বলতেই বৌদি উঠে রান্নাঘরে গেল। আবার ফিরে এসে আমাকে বাইরে এসে দাদার সাথে গল্প করতে বলল। আমি যদিও একটু আগেই দাদার সামনে ল্যাংটো হয়েই গিয়েছিলাম, কিন্তু হটাৎ কেমন লজ্জা বা দ্বিধা হতে লাগলো একটা জামা কাপড় পড়া লোকের সামনে ল্যাংটো হয়ে গিয়ে বসতে। আর আমি কাখনই দাদাকে ল্যাংটো হতে বলতে পারিনা। আমি এই কথা বৌদি কে বলতেই, বৌদি বাইরে গেল আর একটু পরে এসে আমাকে টেনে নিয়ে গেল। গিয়ে দেখি দাদাও ল্যাংটো বসে আছে। আমার আরও লজ্জা করতে লাগলো, সেন দাদার দিকে তাকাতে পারছিলাম না। দাদাই প্রথম কথা বলল। আমাকে সব কিছু সহজ ভাবে নিতে বলল। আরও বলল দাদা নিজে বেশী সেক্স করতে পারেনা বলে সেক্স পছন্দ করে না তা নয়। সরকারি পোস্টে একটু ওপরের লেভেলে কাজ করার জন্যে এমনিই চেহারা গম্ভীর হয়ে গেছে। তাই বলে এই নয় যে মজা করতে পারে না। তারপর দাদার সাথে নানা রকম সেক্স সম্পর্ক গল্প হোল। বিভিন্ন সেক্স সমস্যা, সবার কিছু ভুল ধারনা আর “সেটা নিয়ে পাকা পাকা কথা বলা” – এইসব আলোচনা হোল। বৌদি চা এনে দাদার নুনু ধরল। এবার আমি দাদার নুনু ভাল করে দেখলাম। একদম সরু আর এক বাঁ দেড় ইঞ্চি লম্বা। বৌদি সেটাকে হাত দিয়ে প্রায় দশ মিনিতে নাড়িয়ে দাঁড় করাল। খাড়া হবার পর দাদার নুনু মোটামুটি আগের দিনের ফাউন্টেন পেনের মত মোটা আর সাড়ে তিন ইঞ্চি লম্বা। আমি জানতাম না এত ছোটো প্রাপ্তবয়স্ক নুনু হতে পারে।

বৌদি বলল বিয়ের পরে প্রথমে ভেবেছিল নুনু এইরকম দেখতেই হয়। বৌদির বন্ধুদের মধ্যে বৌদিরই বিয়ে সবার আগে বিয়ে হয়েছে, তাই কারো থেকে কোন আইডিয়া পায়নি। বৌদি এক কাছের বন্ধুর বিয়ে দুই মাস পরে বিয়ে হয় আর তার এক মাস পরে বৌদি জানতে পারে নুনু কত বড় হতে পারে। আর বিয়ের প্রায় চার বছর পরে বড় নুনু নিজের চোখে দেখে। আমি বললাম সেসব পরে বলতে। প্রকৃতি ভুল করে একটা নুনু ছোটো বানিয়েছে কিন্তু তাতে ক্ষমতা কিছু কম দেয়নি। বাচ্চা ঠিকমতই হয়েছে।

বৌদি আবার ভেতরে যেতে বলল। আমরা নানা রকম ভাবে খেলতে লাগলাম। তারপরে এক্সময় চুদতে লাগলাম। বেশ কিছু ভাবে চুদলাম। সবথেকে ভাল ছিল বৌদি শুয়ে আমার দুই কাঁধে দুই পা তুলে দিয়েছে আর আমি চুদে যাচ্ছি। এক্সময় আমার বীর্য পড়ল। দাদা প্রায় আমাদের ওপরে এসে পড়েছিল। সেইসময় দাদার নুনু টাকে আর একটু বড় লাগছিল। আমার চোদার পরে বৌদিকে উঠতে না দিয়ে চোদার চেষ্টা করল আর মোটামুটি চুদল। ৪ মিনিট পরেই দাদার মাল পরে গেল। আমরা পরিস্কার হয়ে জামা কাপড় পড়ে নিলাম। দাদাকে জিগ্যাসা করলাম কেমন লাগলো। দাদা বলল ভালই, ব্লু ফিল্ম দেখার থেকে বেশী আনন্দ পেয়েছেন। আর একটু কথা বলে ঘরে ফিরে গেলাম। বৌদির মেয়ে ওদের ঘরে চলে গেল। আমরা সবাই খেয়ে নিলাম আরে মেয়েকে খাইয়ে দিলাম। তারপর আগেরদিনের মত রানা আর নীহারিকা রানার ধরে গিয়ে চুদতে শুরু করল। আমি পরে গিয়ে ওদের সাথে যোগ দিলাম কিন্তু চুদতে পারিনি, ক্লান্ত হয়ে পরেছিলাম। এক সময় যে যার জায়গায় গিয়ে ঘুমিয়ে পড়লাম।

Part 3 Next

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

