অজানা পথে – ২য় পর্ব


২য় পর্ব

মোবারক ফিরলো রাত ১১ টায়, বাসায় ফিরেই ভাবির সাথে ঝগড়া শুরু করে দিল, ভাবি তাকে জিজ্ঞেস করল প্রত্তেকদিক এত রাইত হয় কেন? মোবারক চুপ থাকাতে ভাবি চটে গিয়ে আবল তাবল বলা শুরু করল। এর পর দুজনের ঝগড়া থামছেইনা। খুনা খুনি অবস্থা। আমার মনে হলো যেয়ে ঝগড়া থামানোর চেষ্টা করি। কিন্তু চুপ করে বসে থাকাই উত্তম। ওপাশ থেকে ঠাস করে এক চড় দেওয়ার শব্দ পেলাম। ভাবির গালে মোবারক চর মেড়েছে। জোরে জোরে বলতে লাগলো খাঙ্কি মাগি ঘরে মেহমান আয়ছে চোহে যায়না? মাত্র খুলে রাখা প্যান্ট আবার পরে মোবারক বাহিরে চলে গেলো। আমি কি করবো বুঝতেছিনা। আগে জানলে তাদের এই সাংসারিক ঝামেলার ভিতর নিজেকে ভেরাতাম না। সারা রাত মোবারক ফিরলনা। আমিও ভাবির সাথে যেয়ে কথা বলিনি। ঘরের মধ্যেই নিজেকে আরাল করে রাখলাম। সকালে উঠে বাহিরে চলে গেলাম, ভাবি ঘুমাচ্ছে, রাতে খাইনি, খুদা পাইছে। খাওয়া দরকার।

এত সকালে কোন হোটেল খোলা থাকবে কিনা জানিনা। তারপরেও অলিতে গলিতে খুজতে লাগলাম। পথিমধ্যে হরতন বাবুর সাথে দেখা হয়ে গেলো। তার হাতে দুধের বালতি, মনে হচ্ছে বাড়ি বাড়ি গিয়ে দুধ দিয়ে এসেছেন। তিনি আমাকে দেখেই জিগ্যেস করলেন আরে দাদা এই সকালে কোথাও যাচ্ছেন নাকি? আমি বললাম হু, খাবার হোটেল খুজছি। খুদা পেয়েছে, এত সকালে ভাবিকে জাগালাম না। তাই বেড়িয়ে পরলাম। হরতন বাবু বললেন দাদা আমার বাড়িতেই চলে আসুন না? আমার বাসায় নাহয় আজকের সকালের খানা খেয়ে আমাকে ধন্য করলেন। আপনারা তো মুসলমান জাত যাবেনা আমাগো মতোন। আমি একটু লজ্জাসরেই বললাম একদিন হলোনা আপনার সাথে পরিচয় হয়েছে, কিভাবে যাই বলুনতা তাছাড়া আপনার জাত চলে যাবেনা? হরতন এক মহা হাসি দিয়ে বলল দাদা, এই জে আমি আপনার সাথে দাঁড়িয়ে কথা বলছি। নিঃশ্বাস নিতেছি আবার ছারতেছি, এখন কন আপনের ছাড়া নিঃশ্বাস কি আমার পেটে* যায়নাই? মরলে ভগবান যদি জিগ্যেস করে তাইলে কব, যাদের ছুলে জাত চলে যাবে তাদের আপনে বানাইচেন কেন? দোস কি আমাগোর? লজ্জা নিয়েন না, এখন চলুন। ফিরার পথে আপনের কাছেই মোবারকের দাদার জন্যে রাখা দুধ মগে কইরা দিয়া দিবনে। হরতনের বাসায় যেয়ে বেশ চমকে গেলাম। কেমন যানি ধোয়াটে, লোকটাকে যতোটা সহজ সরল মনে হয়েছিল তার বাড়ীঘর দেখলে মনে হয় ধাধা খেলানো। টাকা পয়সা আছে বেশ, নাহলে ৩ তলা বাড়ি বানিয়েছেন কিভাবে, সাথে অনেকগুল ইটের করা দেয়ালে টিনের ঘর। পুরো জায়গাটি দেয়াল দিয়ে ঘেরা। অবাক হয়ে ভাবতে লাগলা্লা, যার এরকম বাড়িঘর আছে তিনি হেটে যেয়ে বাড়িতে বাড়িতে যেয়ে দুধ দিয়ে আসে কেন?

খাওয়া দাওয়া শেষে হরতন বাবু বললেন দাদা কোনটা চলবে, হুক্কা খাবেন? বিড়ি খাবেন নাকি অন্য কিছু খাবেন? আমি বলাম হুক্কা হলে ভালো হয়, সেই বাপ বেচে থাকতে মাঝে মধ্যে চুরি করে খেতাম। উনি আমাকে নিয়ে গেলেন উপরের ঘরে, ঘরটি বেস গুছানো। উনি গলা দিয়ে হুক্কা নিয়ে আয় বলে আওয়াজ দিলেন। একটু পর একজন তরুনি রুমে ঢুকে হুক্কা দিয়ে গেলেন। তরুনি আমাকে দেখে হাসি দিয়ে প্রনাম করলেন। শাড়ি পরে আছে, শাখা সিন্দুর না দেখে বুঝলাম এর বিয়ে হয়নি। হরতনের কন্যা হতে পারে। হুক্কা টানতে টানতে জিজ্ঞেস করলাম। বাবু আপনার তো অবস্থা বেশ ভালো। বাড়ি বাড়ি যেয়ে দুধ দিয়ে বেড়ান যে? হরতন হেসে বলে-

• ওটা আমার পিতার আমল থেকে করে আসতেছি, তাছাড়া আমার তো কাজ নেই তাই আর কি সকালে ঊঠে শরীরটাকে চাঙ্গা রাখি হেটে হেটে।
• বাবু কি বিয়ে করেছেন? এ বাড়িতে আপনি ছাড়া আপনার আর কে কে থাকেন?
• বিয়ে করেছি, বউ থাকে গ্রামে, মুন্সিগঞ্জে। বউ পোলাপান কাছে রাখিনা। গ্রামেই থাকে
• তাহলে মেয়েটিকে দেখলাম যে?

বাবু হেসে চুপ করে রইলো। একটু পরে আনমনেই বলল বলতে পারেন আমার মেয়ে। আমিও আগে পাছে কিছু আর কিছু চিন্তা না করে বললাম তাহলে দাদা আজকে ঊঠী। আমার কৃতজ্ঞতা নিবেন।

এভাবে এক মাস চলে গেলো। আমি মোবারকের বাসায় থাকছি, উপরে যাওয়া হচ্ছেনা। তাদের ঝগড়া ঝাটি নিওমিত বেড়েই চলেছে। আমার ভালো লাগছেনা। এখানে পরের উপর খাচ্ছি আর অলস সময় কাটাচ্ছি। চাকরীর কোন খবর নেই। নিজে নিজে কয়েক জায়গায় সন্ধান করেছিলাম। পেলামনা। একবার হরতন বাবুকে বলেই দিয়েছিলাম দাদা কিছু মনে না করলে আপনার বাসায় আমাকে দাড়োয়ান হিসেবে রেখে দিন, অনেক বেকায়দায় আছি। হরতন বাবুর সাথে আমার বেস ভালোই খাতির হয়েছে এতদিনে। একদিন মোবারককে গিয়ে সরাসরি বললাম। আমাকে দুদিনের মধ্যে ছাদের উপর ঘড়টা গুছিয়ে দে। তোদের আর প্যাড়া দিতে চাইনা। ভাবিকে অনেক বললাম যে ঝগড়া ঝাটি না করতে। বুঝালাম যে ও অনেক ব্যাস্ত থাকে। ফিল্ডে থাকতে হয়, তাই অনেক রাত হয় ফিরতে। কিন্তু ভাবির সন্দেহ। মোবারকের কোন মেয়ের সাথে সম্পর্ক আছে।

অবশেষে কবুতরের ঘরের মধ্যে আমার ঠিকানা হলো। নিজের ঘরটাকে গুছিয়ে নিলাম। এখন তারা সারা রাত ধরে ঝগড়া করলেও আমার কোন আপত্তি নেই। নিজের ঘরে থাকছি। খাবার দাবার নিয়ে শুধু ঝামেলায় আছি। টাকাও শেষের দিকে প্রায় । একটা উপায় বের করতেই হবে যেভাবে হোক। ভাবির বাসায় যেয়ে প্রতিদিন খাওয়া যায়না। এমনি নিজেরা ঝামেলায় আছেন। এখন তো মাঝে মধ্যে মোবারক রাতে বাসায় আসেনা, এমোনো গেছে দুদিন পর এসে আবার চলে যায়। আমি এদিক সেদিক ঘুরে মাঝে মধ্যে হরতনের বাসায় যেয়ে গল্প গুজব করে কাটিয়ে দেই। হরতনের বাসায় যে মেয়েটাকে দেখেছিলাম তাকে রাস্তা থেকে তুলে এনেছিল ১০ বছর বয়সে। অজ্ঞেয়ান অবস্থায়, গায়ে প্রচন্ড জর ছিল তখোন। তারপর মেয়েটি পালিত মেয়ে হিসেবেই থাকছে। সে হরতনের দেখাশুনা করে। হরতনকে সে বাবা বলেই ডাকে। মেয়েটির নাম সুলেখা। নাম শুনে হিন্দু না মুসলমান আলাদা করার উপায় নেই।

আজকে বেশ বেলা করে ঘুমটা ভাংলো। এখন প্রায় একটা সমস্যাতে ভুগতেছি। ঘুম থেকে উঠে দেখি আমার সোনাটা দাঁড়িয়ে আছে। বয়সের কারনে হচ্ছে। ২৭ এ পা দিলাম। এই বয়স যৌবনের বয়স। যৌবনের চরম মুহুরতটা ২৫ থেকে ৩২ বছর পর্যন্ত থাকে। এই সময়টা আমার উড়ে চলে যাচ্ছে। মাঝে মধ্যে সুযোগ পেলে হস্তমৈথুন করে কাম সেরে দেই। আমার কবুতরের রুমে কোন বাথরুম নেই। বাড়ির মালিক বলেছে, উপরে তো বাথরুম ফিট করন যাইবনা তবে নিচের ঘরের বাথরুমে যাইবার পারেন। নিচের তলায় একটা বাথরুম আছে। কিন্তু খুবি বিশ্রী অবস্থা। মাঝে মধ্যে রাতে উপায় না থাকলে ওখানেই কাম সারি। মাঝে মধ্যে ভাবির বাসায়* যাই। ঘুম থেকে উঠে ধোনটাকে কোনমতে সামলে নিচে গেলাম ভাবির বাসায়। দরজা খোলাই থাকে দিনের বেলায়। আমি চাপানো দরজাটা খুলে ভিতরে গেলাম। বাহিরের ঘরটায় যেখানে আমি থাকতাম ও খাটে ভাবির ছেলে ঘুমাচ্ছে। হাটার তা্নেই ঘুরে বাথরুমের কাছে যেতেই দেখলাম ভাবি আধা উলঙ্গ হয়ে পেচ্ছাব করতেছে । একেবারে তার যোনি আমার মুখে সামনেই, বেশ শব্দ হচ্ছে, বাথরুমের দরজা খোলা রেখেই উনি পেচ্ছাবে বসে যাবেন এই দৃশ্য* দেখবো চিন্তা করিনি। প্রথমে উনি আমাকে দেখতে না পারলেও পরক্ষনে দেখে একটা লজ্জার হাসি দিয়ে তারাহুর করতে লাগলেন। আমি দ্রুত রুম থেকে বের হয়ে গেলাম। ভাবির যোনি আগেও দেখেছি। আজকে আবার দেখলাম অন্য এক পরিবেশে। ভিতরটা কাপা কাপি শুরু হয়ে গেছে। ভাবি আধা উলঙ্গ হয়ে আছে কেন বুঝলাম না। পরনে শুধু* ব্লাঊজ ছাড়া আর কোন জামাকাপর নেই। বেশ সুন্দর ফুলানো পাছা, অই পাছা ফাক করে মুতু দিচ্ছেন, মনে মনে শীহরন ঊঠে গেলো। একটু পর ভাবি কোনমতে শাড়ি জরিয়ে বাহিরের রুমে আসলেন। আমি তাকে দেখে লজ্জিত হয়ে বললাম, ভাবি খেয়াল করিনাই। দরজা খুলা ছিল তাই ঢুকে পড়লাম। ভাবি মুখে লজ্জা রেখে বলল আরে না না ভাই তাতে কি হয়েছে। আপনে এখন বাথরুমে যাইতে পারেন। আমার মুতার ঝর্ণা দেখে ভাবির মুতের ঝর্ণা চোখে ভেসে উঠলো।বেশ শব্দ করেই দাঁড়িয়ে মুতে বের হলাম।

ভাবি খাটে বসে আছেন। জিজ্ঞেস বললাম, ভাবি মন ভালো? কিছুক্ষন চুপ করে মনে বিষাদ রেখে বলল

• আর ভালো। মোবারক ৩ দিন পর গতকাল মাঝ রাতে আসলো। আয়সাই আমার সাথে ঝগড়া। রাতেই ঘর থিকা বাহির হইয়া গেলো। আয়চ্ছা ভাই আপনেই কন ও সারা রাইত কি করে কই থাকে এইটা কি আমার জানা দোষ? জিগাইলে আমার সাথে কথা এড়ায়া কাইজ্জা করে, মারতে আসে।
• হুম, আমিও বুঝতেছিনা। প্রথমে তো নরমাল নিছিলাম এখন তো আসলেই সন্দেহ জনক
• ভাই তো এখনো খান্নাই, খানা রেডি কইরা দেই?
• না ভাবি বাইরে থিকা খাইয়া নিবনে। আপনের কষ্ট করা লাগবোনা

ভাবি না না করে ঊঠে গেলো। দেখলাম শাড়ী ঠিকমতো পরেনি, খুলে যাচ্ছে। ছায়াও পরেনি বুঝা যাচ্ছে। রাতে মোবারক আয়সা লেংটা কইরা না লাগায়া গেছেনি কে কইব? আমার মাথার ভিতর ঝিমিয়ে থাকা শয়তানটা আমাকে এগুলা মনে করায়া দিতেছে। ভাবি পানির জগ নিয়ে খাটে রাখার সময় শাড়ীর আচল পরে গেলো। ভাবি বক্ষের ঊর্ধ্বাংশের অনেকটা দেখতে পাচ্ছি। বেশ ফর্সা বক্ষ। বক্ষ জোরা এর আগেও দেখেছি খোলা অবস্থায়। কিন্তু মনে পরতেছেনা। ভাবি পিছন ফিরতেই খেয়াল করলাম তার হালকা চর্বির ভাজ খাওয়া পীঠে লাল লাল কিছু দাগ, একটু আগে ঘুম থেকে ঊঠেছে। বিছনার সাথে ঘসায় লাল হয়ে আছে।

আমি নিজেকে আর ঠীক রাখতে পারছিনা। দাঁড়িয়ে গেলাম। ভাবি আমাকে বললেন দাড়ীয়ে গেলেন যে? আমি ধিরে ধিরে ভাবির সামনে যাচ্ছি। ভাবি আমার দিকে চেয়ে আছে। কি করব বুঝতেছিনা। চলে যাবো? নাকি তাকে গিয়ে জরিয়ে ধরবো। জরিয়ে ধরলে যদি অঘটন ঘটে। মোবারক* তখন আমাকে কি মনে করবে। আবার ভাবির এই খোলা অর্ধাঙ্গ সৌন্দর্য দেখে নিজের চোখটিকে ফিরাতে পারছিনা। নিজেকে সামাল দিতে পারছিনা। ধিরে ধিরে ভাবির অনেক কাছে চলে গেলাম। ফিরে যেতে চাইলাম, ভাবি আমার হাত ধরে ফেলল । শাড়ির অনেকাংশ নিচের দিকে নেমে ঝুলে আছে। আমি তা নিজ হাতে ঊঠীয়ে বললাম ভাবির মন কোথায়। দেখে মনে হচ্ছে কিছু একটা হয়েছে। ভাবি বলল আর কতদিন। আপনি আসার পর মাত্র দুদিন আমি ওকে কাছে পায়েছি। প্রায় প্রতি রাতেই তো দেখেন চলে যায়। বাসায় থাকলেও আমার সাথে কথা কয়না। দুই বছর ধরে এমন করতেসে। বলতে বলতে আমার আমার আরো কাছে চলে আসলো। আমি এক ঝাপ্টায় ভাবিকে পাজা করে ধরে ফেললাম। ভাবি অনেকটা অবাক হলেন। চোখ বড় বড় করে তাকিয়ে আছেন। আমি উনার চোখের দিকে তাকিয়ে আছি, কোন কথা নেই। ভাবির শাড়ীটা হালকা টান দিতেই খুলে পরে গেলো। পাজা করে ধরা অবস্থায় তাকে খাটের কাছে নিয়ে গেলাম। আমি এক অজানা সপ্নের মধ্যে ডুবে যাচ্ছি। জগৎ আমাকে পিছন থেকে টানছে, কিন্তু কি যেন এক কিসের নেশায় আমাকে আটকে রাখছে। ভাবিকে পাজা করে ধরে এক হাত দিয়ে তার পাছা টিপে যাচ্ছি তা আমার খামখেয়ালি মনে হঠাত উদয় হলো ।

সে এখনো আমার দিকে তাকিয়ে আছে, কিছু বলছেনা। আমি তাকে জড়িয়ে ধরে স্থির থাকতে পারছিনা। হেলেদুলে পরে যাচ্ছি। ভাবিকে খাটে বসিয়ে শুইয়ে দিতে চাইলাম, সে শুতে চাচ্ছেনা, উঠে যাচ্ছে। আমি এক হাত দিয়ে উনার যোনির কাছা কাছি হাত দিলাম। বেস উত্তপ্ত হয়ে আছে যোনি। ছোট ছোট বালে গজিয়েছে। বুঝতে পারলাম এ যোনিতে বহুদিন কোপানি পরেনি। আমি লুঙ্গির উপর দিয়ে আমার দারানো বাড়াটা মাঝে মাঝে যোনির কাছে নিয়ে ঘষতে লাগলাম। ভাবি ধিরে ধিরে তার কাপা কাপা হাতটি দিয়ে আমার লিঙ্গের মাথাটি ধরলো। ধরতেই আমি লুঙ্গি খুলে ফেললাম। বেশ কঠিন হয়ে ধোন আমার উপরের দিকে হয়ে আছে। আমি মনে সাহস পেলাম। ভাবিকে খাটে না শুয়াতে পেরে এতক্ষনে মনে হয়েছিল জোর করছি। আবার এও ভেবে মনকে শান্ত করলাম। সে আমাকে চাচ্ছে, তার অদৃশ্য আকাঙ্খা আমাকে জানান দিচ্ছে। ভাবিকে খাটের মধ্যে বসিয়ে দিলাম। সে আমার ঊর্ধ্বমুখী হয়ে থাকা সাড়ে সাত ইঞ্ছি বাড়াটা ধরে আছে। আমি তার মুখে কাছে নিতেই মুখ ফিরিয়ে নিল। আমি আর জোর করলাম না। তাকে ধাক্কা দিয়ে বিছনায় শুইয়ে দিলাম। তার উপরে চরে বসলাম। পা দু হাত দিয়ে ফাক করে ধরতেই সেই রাতে লুকিয়ে দেখা তার গুদখানি আমার চোখের সামনে মেলে উঠলো। ওইদিনের মত আজকে তার যোনির দু ঠোট ফাক নেই। অনেকটা লেগেই আছে। একটু পানি পানি দেখা যাচ্ছে। আমি আমার লিঙ্গ সেখানে সেট করে দিতেই ওহহহ শন্দে ভাবি শক্ত করে আমাকে জরিয়ে ধরল। আমি প্রায় অনেক জোরে যোনিতে ধাক্কা দিতে চর চর করে অনেকটা ঢুকে গেলো। এ যেন এক অন্যভুবনে পা দিয়েছি। তার সাথে যেন একেবারে মিশিয়ে দিতে চাচ্ছে আমার দেহ। পরম তৃপ্তিতে কাপা কাপা ঠোট ও ঠোটের স্পর্শে ভাবিকে ধীরে ধীরে ধাক্কাতে থাকলাম। এক হাত দিতে ব্লাওউজ খুলে পুরো উলঙ্গ করে ফেললাম। বেশ বড় স্তন তার। কিছুটা ঝুলে গেছে। আমি বোটায় চুমু দিতাম। খানিক পর স্তন মুখে নিয়ে চুষে চললাম। ঠাপ এর গতি বাড়ীয়ে দিতেই ভাবি নিচ থেকে আমাকে ধাক্কাতে থাকলো। তার এই সম্মতি দেখে আমি নিজেকে উজার করে দিয়ে তার উপর দেহটা মিশিয়ে দিলাম। আমার কানে মৃদু স্বরে ভেসে উঠে ভাবির নেশা মাখানো কন্ঠ, কতদিন আমি এ সংস্পর্শের বাহিরে, সে কবে পেয়েছিলাম। এখন তার সংস্পর্শে গেলে মনে হয়, আমার শরীরকে সে ব্যবহার করে তার কামনা পূর্ণ করার জন্যে। আরো জোরে আমাকে ধরো। আমি আর পারছিনা। আমার গতি বাড়িতে দিতেই ভাবির যৌনানন্দের শব্দ বের হতে লাগলো। আমি ভাবিকে উপরে ঊঠীয়ে নিলাম। দু হাত দিয়ে তার দুধ দুটী খুব জোরেই কচলাচ্ছি। ভাবি বলে ছিড়ে যাবে তো। ভাবি যোনির দিকে তাকিয়ে খেয়াল করলাম সে আমার কঠীন হয়ে থাকা বাড়াটি তার উত্তপ্ত অঙ্গে *নিয়ে পিছন থেকে সামনে বড় বড় ধাক্কায় ঘসেই চলেছেন। তার অভিজ্ঞতা আছে বলা চলে। মাঝে মধ্যে হাটু ভেঙ্গে বসেও ঠাপাচ্ছে। খানিক পর ভাবির নেশা ভাংলো মনে হয়, সে ঊঠে গেলো। সে বলল আর না। আমি দৌড়ে গেলাম তাকে টেনে এনে আবার খাটে শুইয়ে পা চেগিয়ে আমি মেঝেতে দাড়িয়ে বাড়াটা ঢুকিয়ে দিলাম। বেশ ভিজে আছে গুদখানা। আমার এত ঘন ঘন ঠাপে ভাবি বেকা হয়ে যাচ্ছে। এভাবে ১০ মিনিটের মত হয়ে গেলো। আমার মনে হচ্ছে কোন নরম মাখনের ভিতর আমার শক্ত হয়ে থাকা লিঙ্গটি অনায়সে ঢুকাচ্ছি আর বের করছি। সে অতি পিচ্ছিল জায়গা। একটু পর ভাবি জোরা জোরি করতে লাগল। বলছে এবার ছাড়ো ভাই, ব্যথা পাই। আমিও তাকে টাইট করে ধরে আরো জোরে ঠাপাতে থাকলাম। এই আসলো আসলো বলে বীর্য কাছা কাছি চলে আসলো। কিছুক্ষন ধরে রাখার চেষ্টা করলাম। অবশেষে আমার ১৫ দিনের জমানো গরম ঘন বীর্য তার একেবারে ভিতর ছেড়ে দিলাম। প্রথমে ভাবি বুঝতে পারেনাই। পরে আমার থেমে থেমে শক্ত ঠাপে বুঝে ফেলেছে। ধাক্কা দিয়ে সরিয়ে দিতে চাইলেও আমি তার যোনির ভিতরেই পুরোটা ঢেলে দিলাম। ভাবি তাড়া তাড়ি বাথরুমে যেয়ে বসে পরলো। আমি তার দিকে তাকাতেই বাথরুমের দরজা চাপিয়ে দিলো।

আমি উঠে লুঙ্গি পরে নিলাম। কেমন জানি লাগছে। মনে হয় অনেকটা জোর করেই কাজ করলাম। আমি মানুষ ভালোনা এই প্রথম নিজেকে মনে হলো। বের হয়ে যাবো এমন সময় ভাবি আমাকে ধরে নিয়ে বললেন যান কোথায়। খাওয়া দাওয়া করে যান। আমি কিছু না বলে চুপচাপ খেতে গেলাম। ভাবি আমার দিকে তাকিয়ে বললেন, আসলে আমার মাথা ইদানিং ঠীক নেই। সব জেন এলোমেলো করে দিতেছে। মোবারক আমাকে পাগল করে দিতেছে। গত সাড়ে চার বছর ধরে সংসার করছি। বাবু পেটে আসার পর থেকেই কেমন জানি হয়ে গেলো। নারির টানে পরলে নারীর প্রতি বিমুখ হয় তার চেহারায় আমি বুঝতে পারি। আমি ভাবিকে ধীরে গলায় বললাম ভাবি তুমার কি কাওকে সন্দেহ হয়? এই প্রথম আমি ভাবিকে তুমি বলে সম্বোধন করলাম, বললঃ

• তার অফিসের পারভিন মেয়েটাকে আমার সন্দেহ হয়। আমি অনেকটা নিশ্চিত
• কিভাবে? তুমি কি তাকে দেখেছো?
• সরাসরি আমার হাতে ধরা পরেনাই, তবে আমি তার অফিসে অনেকবার গিয়ে তারে পাইনাই। সে যখন থাকেনা ওই মাইয়াটাও থাকেনা। বেশ কবার দেখেছি।
• তুমি জানলে কিভাবে যে সে থাকেনা? আর ঠিক ওই সময়টাতেই যে থাকবেনা তুমি জানলা কি করে?

ভাবি এ কথার উত্তর দিতে গিয়ে বলল, প্রথমে আমার সন্দেহ হত, পরে যেতাম। গিয়ে পাইনি। আমি আর কথা না পেচিয়ে খাওয়া দাওয়া সেরে বের হয়ে গেলাম। বের হয়ে যাওয়ার সময় ভাবি কিছু একটা বলতে চাইল। তা বলার আগেই আমি নিচের দিকে তাকিয়ে উপরে চলে গেলাম। বাহির হব কেমন জানি লাগছে। বহুদিন পর কোন নারির সাথে নিজের দেহ মিলিয়েছি। নারীর সংস্পর্শ আসলেই অন্যরকম। কেমন জানি উতলা করে দেয় সব। ভাবি আসলে ঠিকি বলেছে, নারীর টানে নারীকে ভুলিয়ে দেয়। আমার আখির কথা মনে আসতে যেয়ে ভাবির চেহারা ভেসে ঊঠছে। নিচে নামার সময় দরজার সামনে ভাবিকে দেখতে পেলাম দাঁড়িয়ে আছে। নামার সময় আমার হাতে টাকা গুজে দিল। আমাকে বলল আমি জানি আপনি অনেক কষ্টে আছেন। ছেলে মানুষ, এই বয়সে এভাবে বসে আছে, কিছু করতে পারছেনা। কিভাবে চলবে। আমি সব বুঝি। একটা কিছু হয়ে যাবে। একদিন নাহয় সব সুধে আসলে মিটিয়ে দেবেন।

একদিন মোবারকের সাথে তার অফিসে গেলাম। সালাম সাহেব যেতে বলেছেন। তার সাথে কথা হলো আমার চাকরির ব্যপারে। আমাকে ঢাকায় যেতে বলেছে একটা ঠিকানা দিয়ে। চাকরি হবে কিনা সে জানেনা। তবে কথা বলে আসতে বলেছে পরে যদি তাদের পছন্দ হয় তাহলে ডাকবে। অফিসের পারভিন নামক মেয়েটিকে দেখলাম। আমার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে। উড়না বুকের উপর। যেন উনি বক্ষের প্রদর্শনী করছেন। সালাম সাহেব লোকটির সাথে প্রথম কথা হলো। তবে উনি বেশি সময় দিলেন না। ব্যাস্ত মানুষ। আমার তাকে এতটা পছন্দ হলোনা। কেমন জানি নিজের কাছে নিজেকে গুটিয়ে রাখেন। অল্প অল্প করে কথা বলে। তারপরও উনার কথার উপর ভরসা করে আমি বললাম আমি কি আজ-ই যাবো নাকি কাল? উনি বললেন পরের সপ্তাহের রবিবার যেতে। আমি মাথা নাড়িয়ে বললাম জী আচ্ছা। নিচে মোবারকের সাথে চায়ে দোকানে কিছুক্ষন সময় কাটালাম। তাকে বললাম যে লোকটিকে আমার তেমন ভালো লাগেনি। কেমন যানি গোয়াট টাইপের। কোন এলাকার মানুষ? মোবারক বলল এখানকার স্থানীও তবে চিটাগাং এর মানুষ। অনেক জেলায় কাজ করেছেন। আমার কাছে তো তাকে ভালোই লাগে, আমাকে ওনেক উপকার করে। তাছারা অফিসের সবাই তো তাকে ভালো ঠান্ডা স্বভাবের মানুষ বলে জানে। চিন্তা করিস না। তোর চাকরি হয়ে যাবে, ধৈর্য ধরে থাক কিছুদিন। চাকরি হলে আমার পাওনা মিটিয়ে দিবি বলে হো হো করে হেসে উঠলো। তোদের অফিসে মেয়ে ছেলেও কাজ করে। আগে দেখিনি। বড়জোর পাড়ার স্কুলে দেখেছিলাম মাস্টারি করতে মেয়েদের। অফিসেও চাকরি করে। মেয়েটা দেখতেও বেশ সুন্দর। বিয়ে করেছে? এবার মোবারক আরো জরে হো হো করে হেসে উঠলো, কিরে মনে ধরেছে নাকি? , চোখ খুলে নিবে, মেয়ে বড় সেয়ানা, নজর সামলে রাখ। আর তুই তো থেকেছিস সারাজিবন গ্রামে দেখবি কি ছাতার মাথা? যা এবার বাসায় চলে যা। টাকা লাগবে? বলে সে ১০০ টি তাকা হাতে গুজে দিল। এদিক সেদিক ঘুরে বিকেলে বাসায় ফিরে নিজের বিছানায় গিয়ে দীর্ঘ নিঃশ্বাস ফেলে শুয়ে পড়লাম ।

সেই অনেক্ষন ধরে দোকানের চালার নিচে নিজেকে আগলে রেখেছি, অনবরত বৃষ্টির কারনে বের হতে পারছিনা। আমার একমাত্র ভালো পরিচিত লোক বা বন্ধু হরতনের বাসায় যাবো। লক্ষীপুজো উপলক্ষে তিনি আমাকে দাওয়াত করেছেন। যদিও তিনি ধর্মের বেপারে বড়ই উদাসীন। কিন্তু আনন্দঘনো মুহুরতটা হেলা ফেলা করে ছেড়ে দিতে নারাজ। পাড়া প্রতিবেশী নিয়ে আমোদ ফুর্তিতে মেতে উঠেন। বিকাল বাজে সাড়ে ৫টা। আয়োজনটা উনি রাতেই রেখেছেন। আমার চালচুলো নেই বলে হরতনকে দাওয়াত করতে পারছিনা। একবার বলেই দিয়েছিলাম। যদি কোনদিন কপালে থাকে তাহলে আপনাকে পার্মানেন্ট গেস্ট বানিয়ে ছাড়বো। তার হাস্যজ্জল মুখ আমাকে মুগ্ধ করে। তার পালিত মেয়ের সাথেও আমার মাঝে মধ্যে কথা হয়। হরতনের বউ, ছেলে মেয়ে গ্রামে থাকায় সে সেবা শশ্রুসা করে যাচ্ছে। এদিকে গত দুদিন যাবত আমার মোবারকের সাথেও দেখা হচ্চেনা। ভাবির বাসায় ও যাইনা। সকালে বের হই এদিক সেদিক ঘুরে চুপি চুপি কবুতরের ঘরে ঢুকে যাই। সেদিনের সেই অনাকাঙ্খিত ঘটনা পরে বুঝতে পেরে নিজের কাছে অনেক লজ্জিত। বন্ধুর বউ, মোবারক আমার জন্যে চাকরির চেষ্টা করে চলেছে তাদের এই সাংসারিক ঝামেলার মধ্যে দিয়েও। আর আমি কিনা একটা সুযোগ পেতেই তার বউকে চুদে দিলাম? ভাবিকেও দোষ দেয়া যায়না। সে অনেকটা ভেঙ্গে পরেছে। আকর্ষণ আকর্ষণ, জগত আনাবিল মায়া আর আকর্ষণে ভরা। অনেকক্ষন মনের সাথে কথোপকথন চলতে থাকলো, এর পর বৃষ্টির মধ্যেই হাটা দিলাম। মাঝপথে আচমকা বৃষ্টিটা আমার পথ রোধ করল তা না হলে প্রায় ঢুকেই পরেছি্লোম কপালটা আমার সবসময় খারাপ।

মাগরিবের আজানের কিছু আগে আমি তার বাসায় ঢুকলাম। বেশ আলো করে রেখেছেন। মোম বাতি দিয়ে দেয়ালের চারপাশ সাজিয়ে ফেলেছে। তার তিনতলা বাড়িটীর বাহির দিক দিয়ে বয়ে যাওয়া সিড়ীটির মধ্যে সুলেখা মোম্বাতি জ্বালিয়ে দিচ্ছে। আজকে তাকে বেশ সুন্দর লাগছে। তাকে আমি সবসময় শাড়ীতেই দেখি। শাড়ী আর নারী একি সুতয় গাথা। সন্ধ্যা নামলো বলে। আমি ঢুকতেই, আমাকে দেখে সুলেখা বলল এ কি আপনি যে ভিজে গেলেন। ছাতা নিয়ে বের হতেন। আমি বললাম মাঝপথে বৃষ্টিটাই ভিজিয়ে দিল। বাবু কি বাসায় আছেন? সে বলল হ্যা হ্যা বাসায়, তিনতলায় আড্ডা দিচ্ছেন। আমি ওহ বলে উপরে উঠতেই আমার বাহুতে ধরে বলল একি করছেন, ভিজে জামা কাপড় নিয়েই ঊঠবেন? চলুন বদলিয়ে নিবেন। আমি বললাম সাথে তো জামা কাপড় আনিনি, বদলাবো কিভাবে? আচ্ছা তা না হয় নাই করলেন অন্তত শরীরটা ভালো করে মুছে তো যাবেন। আমি তার পিছু পিছু গেলাম। হরতনের বাসায় আসলে সোজা আমি তিনতলায় ঊঠে যাই। দু-তলায় আমার যাওয়া হয়নি। সুলেখা তোয়ালে নিয়ে আসলো, আমি শরীর মুছতে লাগলাম। একটু পর সে একটা লুঙ্গিও জোগার করে নিয়ে এল। লুঙ্গি দেখে মনে হচ্ছে নতুন। আমি আর লুঙ্গি পরতে রাজি হলাম না। সে আমার দিকে তাকিয়ে আছে। আমার সাদা শার্ট ভিজে পিঠের সাথে লেগে গেছে। হেসে আমাকে একবার বলল ভালো করে মুছুন, জামাটা খুলে নিয়ে ভালো কর মুছুন। তার ভাষা বেশ পরিষ্কার। পড়াশুনা করিয়েছে মনে হয় বেটা দিল-দরিয়া হরতন। এরকম আধা পাগলা মানুষ এ জীবনে দ্বিতীয়টি দেখবো কিনা জানিনা।

উপরে উঠে দেখলাম ৪-৫জন লোক বসে যে যার মত চেগিয়ে আড্ডা মেরে যাচ্ছে। খাবার দাবার এর ছড়া ছড়ি। হরতন দা আমাকে দেখে বললেন-

• দাদা কি ভিজে গিয়েছিলেন? আহা কি অবস্থা, ঠান্ডা লেগে যাবেতো। দাড়ান আমি লুঙ্গির ব্যাবস্থা করছি। বাসা থেকে আরো আগে বের হতেন।
• বাবু লাগবেনা, এমনিতেই হবে। গা মুছে নিয়েছি
• গা মুছে নিয়েছেন মানে? আজকে সারা রাত জমিয়ে আড্ডা দেয়া হবে। আপনি ভিজা জামাকাপড় নিয়ে বসে থাকবেন নাকি?

বলেই সে লুঙ্গি আনতে চলে গেলো। যারা এসেছেন সবাইকে আমার থেকে বয়সে বড় মনে হচ্ছে। চুপ চাপ বসে রইলাম। পরিচয় নেই তাদের সাথে। এদের মধ্যে একজনের সাথে মাঝে মধ্যে রাস্তায় দেখা হলেও কথা হতনা। আমাকে একজন জিগ্যেস করে বসলেন ভাই চুপ কেন? কি করছেন? আমি তার দিকে তাকিয়ে বললাম, জী তেমন কিছু করা হচ্ছেনা। বেকার বলতে গেলে। সে হু বলে হুক্কায় টান দিলো। ঘরটা বেশ ধোয়ায় আচ্ছন্ন। গাজার গন্ধ ভেসে বেরাচ্ছে। গাজা টাজা খেয়ে হরতনের এই দিল দরিয়া মনোভাব হয়েছে কিনা কে জানে।

আমি লুঙ্গি বদলিয়ে বসে পরলাম। হুক্কোটা কাছে টেনে নিতেই বাবু আমাকে বলল, আজকে না হয় অন্যরকম দিয়েই শুরু করলেন। বুঝলাম আজকে নেশা করতে হবে তা না হলে ভাব জমানো যাবেনা। আমার নেশার অভ্যাস নেই। তারপরও বাধ্য হয়ে গাজায় টান দিলাম। একজন চাকর এসে মাঝে মধ্যে এটা ওটা দিয়ে যাচ্ছে। পরিষ্কার করছে। প্রায় অনেক্ষন আপন মনে নেশায় টাল হয়ে নিজেদের ভবের দুনিয়ায় বেড়াতে লাগলাম। হরতন দা নেশাজড়িত কন্ঠে আওয়াজ তুলে বললেন সৌমিন বাবু আমি এনার কথাই বলেছিলাম। আমাদের মোবারক দার বাড়িতেই উঠেছেন, জাহিদ উনার নাম। পরিচয় হয়ে নিন। ছেলেটির একটি চাকরীর খুবি দরকার। আপনি একটু দেখেন যদি কিছু করতে পারেন। কথাবার্তার এক পর্যায়ে আমার শরীরটা কেমন জানি করে উঠলো। এই মনে হচ্ছে বমি করে দিব। সাথে যারা আছে তারা মদ ও পান করছে। আমাকে গ্লাসে এগিয়ে দিতেই আমি সরিয়ে দিয়ে বললাম পরে ভমি হয়ে যাবে। আমি অন্য এক জগতে ঘুরপাক খাচ্ছি। সময়ে সময়ে আমার মধ্যে নানান মানুষের চলাচল হচ্ছে। পরিচিত মুখ। আখিকে একবার দেখলাম। আজ সে অন্যের ঘরে ভালো আছে। চাচার উপর তার অনেক রাগ, সে আমাকে ভালোবাসে। হরতনের চেহারা আসতেই মনে হল। উনি কি স্বার্থে আমাকে আপন করে নিলেন। উনি কি উনার নিঃসঙ্গতা কাটাতে আমার মত একজন করমহীন মানুষকে কাছে টেনেছেন? উনার তো টাকা পয়সার অভাব নেই। ভাবির চেহারাটা এসে পড়তেই উঠে দাঁড়িয়ে গেলাম। মনে হচ্ছে বহুদিন তাকে দেখিনা। বাসায় যেতে হবে। সৌমিন দা আমাকে ধরে বললেন বাহিরে অনেক বৃষ্টি হচ্ছে, এত রাতে যাবেন কই? তাছারা আপনার অবস্থা বেগতিক, বের হওয়া যাবেনা। আমি তোড় জোর করতে লাগলাম। তারা আমাকে ছারতে নারাজ। এক পর্যায়ে ভারসাম্ম্য হারিয়ে মেঝেতে লুটিয়ে পরলাম।

সালাম সাহেব সকাল থেকেই তৈয়বকে বকাঝকা করতেছেন। আজকে তার মেজাজ তেমন ভালোনা, এমনিতেই তিনি ভদ্র স্বভাবের হলেও যখন রেগে যান হুলুস্থুল কান্ড ঘটিয়ে দেন। পারভিন আপা অনেক্ষন ধরে ব্যপারটি দেখে সামনে এসে হাসি দিয়ে বললেন কি হয়েছে সালাম ভাই? আরে বলবেন না, সেই সকালে আমি তাকে পাঠিয়েছি ব্যঙ্কে, বেঙ্কের ম্যানেজার তাকে একটি পাতা দিবে সেটা যেন নিয়ে আসে। আমি ফোনে ম্যানেজারকে বলে দিয়েছিলাম, আমি এক্ষুনি লোক পাঠাচ্ছি, এখন দেখেন কটা বাজে? হারামজাদাটা বলে কিনা বাসায় গিয়েছিল। আমি হিসাব নিকাসের ব্যপারটি ক্লিয়ারের জন্যে বসে আছি। সে বাসায় গিয়ে বউয়ের সাথে পিড়ীত করতে গেছিল? পারভিন আপার মিস্টি হাসিতে সালাম সাহেব অনেকটা গলে গেলেন। এ যাত্রায় বেচে গেল তৈয়ব, আসার সময় মনে মনে বলতে লাগলো। শালা তো বিয়ে করিস নি। তা না হলে তোর বৌকে চুদে আসতাম। শালা মাগিখোর।

পারভিন আপা অফিসে সেজেগুজে আসে বেশ। টাইট ফিটীং সেলোয়ার কামিজ, আর তার দেশি বেদানা সাইজের সম স্তন দুটী ব্রা দিয়ে খারা করে রাখেন সবসময় । পাছাটাও বেশ সুঠাম, পাতলা গরনের দেহ। দেখে মনে হবে কোকা কোলার বোতল, এখোনো বিয়ে করেনি। এই বয়সের মেয়েরা বিয়ে করে ফেললেও তার এখোনো বিয়ে করা হয়নি। ভরা যৌবন নিয়ে পুরুষের চোখে যৌন সুর সুরি দিয়ে বেড়ান। সালাম সাহেব ও বিয়ে করেননি। ৩৫ এর উপর বয়স হয়ে গেছে। তার যৌবন নিমজ্জিত হলেও পারভিন আপাকে দেখে তার মাথা ঠীক থাকেনা মাঝে মধ্যে, যৌবন মাথা চারা দিয়ে উঠে। যতক্ষণ সামনে থাকে নজর তার পারভিনের বক্ষের দিকে। পারভিনও কম না, বুঝতে পেরে সেও বক্ষ দুটি আরো উচু করে রাখে, এ দেখে মাঝে মধ্যে অফিসের বাথরুমে বহুবার বীর্য বিসর্জন দিয়েছে সালাম সাহেব। আজকে পারভিন আপাকে সামনে পেয়ে রাগটা অনেকটা বরফে পরিনত হল। খাজুরে গল্প শুরু করে দিলেন, তার নজর পারভিনের চোখে মাঝে মধ্যে গেলেও, সাদা সেলোয়ারের উপর দিয়ে ভেসে উঠা ভিতরের টাইট কালো রঙ্গের ব্রার দিকে থাকে বেশি। পারভিন বুঝতে পেরে হাত দিয়ে ঊড়না কিছুটা সরিয়ে দিল যাতে আরো ভালো করে সালাম সাহেব নজর দিতে পারেন। আর যাই হোক একাউন্টেন্ট সহ অফিসের যাদের দারা লাভোবান হবে তাদেরকে আপন করে নেওয়ার চেষ্টা কম করেনা পারভিন। যতবার সামনে এসে উরনা একবার নিচে নামান আরেকবার গলার উপরে উঠান সালাম সাহেবের মনে হচ্ছে নিমজ্জিত লিঙ্গটাকে কেও হাত মেরে দিচ্ছে, হালকা কাশি দিয়ে নড়ে চরে বসলেন।

অফিসে তৈয়ব ছাড়া সবাই ফিল্ডে গেছে। মোবারক সকালে একবার ঢু মেরে কোথায় কি কাজে গেছে সে নিজেই ভালো জানে। ম্যডাম কি খাবেন, চা আনাই? বলেই তৈয়বকে ডেকে বলল, বাজারের হোটেল থেকে নিজে দাড়িয়ে থেকে গরম পুরী, পেয়াজু নিয়ে আসতে, এগুলো দিয়ে পরে যেন চা নিয়ে আসে। তৈয়ব চলে গেলো। সালাম সাহেবের আজকে মাথা ঠীক নেই। পারভিন গরম করে দিচ্ছে। সে তাৎক্ষনিক চেয়ার থেকে দাঁড়িয়ে পারভিনের পিছন থেকে জড়িয়ে ধরে বলল, আজকে আপনাকে বেশ সুন্দর লাগছে, নিজেকে সামলাতে পারছিনা। সালাম সাহেবের হাত পা কাপা কাপি শুরু করেছে, পারভিন অবাক হলেও মনে মনে হাসি আটকিয়ে রাখতে পারছেনা। সালাম সাহেব দৌড়ে দরজাটা চাপিয়ে দিয়ে পারভিনের ডালিম সাইজের স্তনে হাত দিল, পারভিন বলে উঠলো একি করছেন, সালাম সাহেব বলল আর পারছিনা যে, একটু, আর কোনদিন চাবনা, এ কথা শুনে পারভিন মুচকি হাসি দিয়ে নিজেকে সামলে নিল। সালাম সাহেব ধিরে ধিরে পাজামার ফিতা খুলে নিচে নামিয়ে দিলেন। পেন্টি দেখলেন ঊটাও টেনে নিচে নামিয়ে দিলেন দ্রুত, তারপর নিজের খাড়া হয়ে থাকা বাড়াটা বের করে পাছার সাথে ঘষতে ঘষতে পিছন থেকে পারভিনের যোনি বরাবর ঠেকিয়ে দিলেন। উহু মাগো কি করছেন কেও এসে পরলে সর্বনাশ হয়ে যাবে। কে শুনে কার কথা সালাম সাহেবের দিন আজ। টাইট সেলোয়ার উপরে উঠানো যাচ্ছেনা। উপর থেকেই স্তন কচলাতে থাকলেন। জামার উপর দিয়ে ঊঠে যাওয়া স্তনের অর্ধাংশে চুমু দিতে থাকলেন। তারপর পারভিনকে টেবিলের উপর বসিয়ে পা ফাক করে যোনি হাতাতে লাগলেন। বেশ বালে ভর্তি যোনি। বিয়ে সাদি করেনি, বাল বড় হয়ে গেছে কোন খবর নেই। অথচ সালাম সাহেবের ৫ ইঞ্ছি সাইজের ধোনটি অনায়সেই আসা যাওয়া করছে। একটু পর পা আরো চেগিয়ে যোনি ফাক করলেন। যোনির ভিতরে থাকা রসালো লাল অংশ দেখে তার মাথা আর ঠিক নেই। ওখানে মুখ বসিয়ে চাটা শুরু করলো। এভাবে ১০ মিনিট তাদের সেক্স মুহুরত চলতে থাকলো।, সালাম ঠাপিয়ে যাচ্ছে, পারভিন মুচকি হাসছে, মাঝে মধ্যে ঊল্টা পালটা ঠাপানির ফলে তার লিঙ্গ যোনি থেকে বের হয়ে যাচ্ছে। তা আবার পারভিন নিজ হাতে ধরে ঢুকিয়ে দিচ্ছে। এভাবে পরম আনন্দে একে অন্যাকে উপভোগ করতে লাগলো। এক সময় বাহিরের দরজায় কড়া নড়তেই তাড়াতাড়ি তারা সরে গিয়ে নিজেদের জামা পড়তে লাগল। পারভিন টান দিয়ে তার পেন্টি আর পাজামা ঊঠিয়ে ফিতা লাগাতে থাকলো, সালাম সাহেব তার প্যান্ট। তৈয়ব রুমে ঢুকে আন্দাজ করতে পারলেও চেহারায় না বুঝার ভান করে বের হয়ে গেলো। সালাম সাহেব আবার ধরতে আসলে পারভিন বলল এখন আর করা যাবেনা। সমস্যা হবে। সালাম উপায় না দেখে জামার উপর থেকে দুধটা টিপাতে থাকলো, অবশেসে বাথরুমের দিকে চলে গেলো কাশি দিয়ে, পারভিন হয়তো বুঝতে পেরেছে তার অবস্থা, আরেকটু হলে তার জামা কাপর ছিড়ে মেঝেতেই ঠাপানো শুরু করবে। আবার হাসিও আটকিয়ে রাখতে পারছেনা। এদিকে সালাম সাহেব বাথরুমে যেয়ে হাত মারতে থাকলো। তার মাথা আজে পুরোই আওয়লায়া গেছে। এক সময় কাম সেরে ঘাম মুছে, হাতে মুখে পানি দিয়ে রুমে আসলো। পারভিন এবার আর নিজেকে আটকে রাখতে পারলোনা। হেসে দিল বেশ শব্দ করেই। সালাম ভাই বিয়ে করুন। এখোনো সময় আছে। পরে কিন্তু আফসোস করবেন, মেয়ে পাবেন না।

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

