মিত্রা


তুই পাঞ্জাবীটা খোল, আমি গাউনটা খুলে নিই, মিত্রা উঠে বসলো। এখন ওর মধ্যে কোন সঙ্কোচ নেই যেন আমরা স্বামী- স্ত্রী, পাখাটা বন্ধ করে দে, ঠান্ডা ঠান্ডা লাগছে, আমি উঠে গিয়ে পাখাটা বন্ধ করে দিলাম, একটা মিষ্টি গন্ধ চারদিকে ম ম করছে। বিছানায় উঠে এলাম, ওর পাশে শুলাম, মিত্রা আমার বুকে, একটা হাত আমার পাজামার ভেতর দিয়ে নুনুতে, এলো চুল চাদরের মতো দুপাশে ছড়িয়ে পরেছে। মিত্রার চোখ এই আধো অন্ধকার ঘরেও তারার মতো জল জল করছে।


তোর মাই দুটো খুব সুন্দর দারুন সেপ।
তোর এইটাও কম সুন্দর নয়, বলে আমার নুনুর জামা একবার টেনে খুলে আবার বন্ধ করলো।
আঃ।
লাগলো।
অতর্কিতে হানা দিলে একটু লাগবেই।
বদমাশ বলে আমার ঠোঁট চুষলো। মিত্রা চেয়ে আছে আমার দিকে, তোর শরীরটা ভীষণ লোভনীয়।
সব মেয়েরাই তাই বলে।
মিত্রা এক ঝটকায় উঠে বসলো, আর কারা কারা বলে, বল।
ওঃ সে কি মনে আছে, যাদের সান্নিধ্যে আসি তারাই বলে।
নাম কি বল, তাদের ফোন করে আমি বলে দেবো, আমার জিনিষে তারা যেন ভাগ না বসায়।
হাসলাম।
ভাগ বসালে কি হয়েছে। খোয়ে যাবে না কমে যাবে।
ওরে শয়তান, গাছেরও খাবে আবার তলারও কুরোবে।
গাছ আর তলা যদি দুই পাওয়া যায় খতি কি।
মিত্রা হঠাত গম্ভীর হয়ে গেলো, ঠিকই তো , আমার কি বা আছে , তোকে ধরে রাখবো। যা পাওয়া যায় তাই লাভ।
মিত্রাকে কাছে টেনে নিলাম, চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম, ওর নরম বুকে হাত রাখলাম, নিপিলটা সামান্য শক্ত হয়েছে, মিত্রার বগলে পুশিতে একটাও চুল নেই।
তুই সেভ করিস নাকি।
হ্যাঁ সপ্তাহে একদিন, প্রিয়েডের কয়েকদিন বাদ দিলে।
তোদের প্রিয়েড কদিন হয়।
নেকু , জানেনা যেনো।
জানবো কি করে , আমার কি বউ আছে।
আমার গালটা টিপে দিয়ে আমার বুকের ওপর শুলো, আমার হাত ওর তানপুরোর মতো পাছায় দাপা দাপি করছে।
এমনিতে তিন দিন, এক্সটেন্ড করে চারদিন পাঁচ দিন পর্যন্ত।
নেক্সট ডেট কবে।
কামিং উইক।
বাঃ।
বাঃ কেনো ।
তার মানে এখন সেফ প্রিয়েড।
ওরে শয়তান ডুবে ডুবে জল খাওয়া।
ডুবে ডুবে কোথায় জল খেলাম, আমি তোর বিছানায় তোর শরীরের সঙ্গে লেপ্টে শুয়ে আছি।
মিত্রার পুরো শরীরটা আমার শরীরের ওপর , আমার বুকটা ওর বালিশ, আমার ঘাড়ের তলা দিয়ে দুহাতে আমাকে পেঁচিয়ে ধরে আছে, পুশিটা আমার নুনুর ডগায়, কোমর দুলিয়ে মিত্রা আস্তে আস্তে ঘষছে। আমার নুনু মিত্রার পুশির জলের ছোঁয়া পেলো।
তোরটায় একটু মুখ দেবো।
আমি ওর দিকে তাকিয়ে আছি।
হ্যাঁ বল না।
একটা সর্তে।
বল কি সর্ত।
তুই আমারটায় মুখ দিবি , আমি তোরটায় মুখ দেবো।
না, প্রথমে আমি দেবো, তারপর তুই দিবি।
না একসাথে।
তোর মুখ দেখতে পারবো না।
আমিওতো তোর মুখ দেখতে পারবো না।
যাঃ দেখতে না পেলে সেক্সের মজা নেই।
মজা পেতে হবে না

আচ্ছা আচ্ছা, তুই যা বললি তাই হবে।
আমার মুখের দিকে তোর পাছুটা নিয়ে আয়।
কেমন লজ্জা লজ্জা লাগছে।
কেনো, এখুনিতো বলছিলি…..।
আচ্ছা আচ্ছা।
মিত্রা আমার বুকের দুপাশে, দুটো পা রেখে পাছুটা আমার মুখের সামনে নামিয়ে দিলো।
বুঝতে পারছি, ঘুরে পরেই মিত্রা আমার নুনু নিয়ে ঘাঁটা ঘাঁটি শুরু করেছে, একবার শক্ত করে ধরে ওপর নীচ করছে, কখনো চামড়াটা সরিয়ে দিয়ে মুন্ডিটায় আঙুল বোলাচ্ছে। আমি ওর নিরাভরণ পুশির দিকে জুল জুল করে তাকিয়ে আছি, মিত্রার পুশির দুপাশ বেশ ফোলা ফোলা, আমি বুড়ো আঙুলের সাহায্যে পুশির দুপাশটাকে সামান্য ফাঁক করে, ওর পুশির ওপরে ফুলের ফাঁপড়ির মতো অংশে, জিভ দিলাম, মিত্রার কোমরটা কেঁপে উঠলো, ভাতরে আঙুল দিয়ে একটু ওপর নীচ করলাম, এরি মধ্যে ভিঁজে গেছে, তারপর ওর পুশির ওপর আংশে জিভ দিলাম, এরি মধ্যে বেশ গরম , আমার নুনু মিত্রার মুখের মধ্যে খাবি খাচ্ছে, বুঝতে পাচ্ছি মিত্রা খুব এ্যাগ্রেসিভ ভাবে আমার নুনু চুষে চলেছে, আমিও মিত্রার পুশি চুষতে আরম্ভ করলাম, মাঝ মাঝে ওর পুশির গভীর গর্তে আমার মধ্যম আঙুলটা ঢুকিয়ে দিচ্ছি, মিত্রা মাঝে মাঝে কোমর দোলাচ্ছে, মিত্রার পুশি চুষতে চুষতে আমি ওর পুশির ওপরের অংশের মটোর দানায় নখের আঘাত করলাম, ও অঁ অঁ করে উঠলো, কিন্তু মুখ থেকে কিছুতেই আমার নুনু বার করলো না, মাথাটা বেশ ঝিম ঝিম করছে, এই ঝিম ঝিমানিটা যন্ত্রনাদায়ক নয়, বেশ ভাললাগার।
মিত্রা আমার নুনু থেকে মুখ তুলে বললো, এই ভাবে সারারাত কাটাবি নাকি, করবি না। দেখ তোরটা কি শক্ত হয়ে গেছে।
মিত্রা পাছুটা ঘুরিয়ে নিয়ে আমার নুনুর কাছে বসেছে। পুশিটাকে নুনুতে ছুঁইয়ে, ঘষা ঘষি করছে।
তুই কর, আমি শুয়ে থাকি।
মেয়েরা করলে মজা নেই তুই কর, আমি শুই।
তুই একটু কর না।
তোর নুনুটা ধর।
না তুই নিজেই সব ঠিক ঠাক করে নে।
উঃ তোকে নিয়ে আর পারা যাবে না।
হাসলাম।
মিত্রা পাছুটা একটু তুলে পুশির গর্তে আমার নুনুর মুন্ডিটাকে রাখলো তারপর আস্তে করে বসতে চাইলো, মুহূর্তে লাফিয়ে উঠলো।
কি হলো।
দুর লাঠির মতো শক্ত, আমার লাগছে।
চেষ্টা কর।
তুই এতো শক্ত করলি কেনো, আগের দিনের মতো ভেতরে গিয়ে শক্ত হতো।
আমি করলাম কই তুইতো চুষে চুষে……।
মিত্রা আবার চেষ্টা করলো, এবার আমার মুন্ডিটা সামান্য ভেতরে গেছে, ও আর একটু চাপ দিলো, আমি লক্ষ্য করছি, বড় কাতলা মাছ, একটা ছোট মাছকে আস্তে আস্তে হাঁকরে গিলে নিচ্ছে, ওর পুশির মটোর দানার মতো অংশটা, আরো ফুলে উঠেছে, আমি হাত বাড়িয়ে আঙুল দিলাম।
খুব মজা না।
হাসলাম।
মিত্রার পুশির মধ্যে আমার নুনু অদৃশ্য হয়ে গেলো, মিত্রা হাত বাড়িয়ে দিলো, আমি ওকে বুকে টেনে নিলাম।
কি রে লাগছে।
মিত্রার আমার বুকে মুখ ঘোষে ঘোষে জানাল না। আমি ওর মাথায় হাত রাখলাম, ওর এলো চুল আমার বুকে, মুখে ছরিয়ে পড়েছে, মিত্রার মাইএর বোঁটা দুটো বেশ শক্ত হয়ে গেছে, আমার বুকের নিচের অংশে ওর বুকের নিপিল দুটো পিনের মতো ফুটছে, ওর গভীর উষ্ণ নিঃশ্বাস আমার বুকে জ্বালা ধরাচ্ছে, মিত্রা ওর পুশির ঠোঁট দিয়ে আমার নুনুকে চাপ দিচ্ছে, যেন বাকি অংশটাও ভেতরে নিয়ে নিতে চাইছে
কিরে ঘুমিয়ে পরলি।
না। তোর বুকের লাব ডুব শব্দ শুনছি।
কর।
না করতে ভাল লাগছে না। এই ভাবে থাকতে বেশ ভাল লাগছে।
ঘষা ঘষি না করলে বেরোবে না।
তুই কর।
নীচ থেকে করা যায়, তুই যে ভাবে জাপ্টে ধরে শুয়ে আছিস।
মিত্রা ঠোঁট বারিয়ে আমার ঠোঁটে ঠোঁট রাখলো, ওর শরীরটা পরকে পর বেশ গরম হয়ে যাচ্ছে, লোহা গরম হ্যায় মার দো হাতোরা। কথাটা মনে পরতেই, আমি নীচের থেকে কোমর দোলাতে আরম্ভ করলাম, মিত্রা ঠোঁট থেকে ঠোঁট সরিয়ে নিয়ে মৃদু হাসলো, ওর চোখ দুটো ফ্যাকাসে, সামান্য জল টল টল করছে।
কি হলো।
তোকে এতো দিন খুব মিস করেছি।
দূর। ওর মুখটা চেপে ধরে ওর দুচোখে জিভ বোলালাম। আমার কোমর থেমে গেছে।
কি রে থামলি কেনো, কর।
আমি ওর দিকে স্থর দৃষ্টিতে তাকিয়ে আছি, তারপর ওকে জাপ্টে ধরে একপাক ঘুরে গেলাম, ও আমার নীচে আমি ওর ওপরে, মিত্রা হাসছে, পা দুটো দু পাশে যতদূর সম্ভব ফাঁক করলো, আমারটা ওর কাদামাটিতে গেঁথে আছে, এখন তুলতে চাইলেও উঠবে না, আমি মৃদু কোমর দোলাচ্ছি, মিত্রা মাঝে মাঝে মাথাটা তুলে আমায় চুমু খাচ্ছে, আমি কোমর দোলানোর গতি বারালাম, মিত্রার উন্মুক্ত বুক কেঁপে কেঁপে উঠছে, ওর নিটোল বুকের বোঁটা দুটো বেশ ফুলে ফুলে উঠেছে, আমি মিত্রার বুক থেকে দুহাতে ভর দিয়ে উঠলাম, মিত্রা পা দুটো ভাঁজ করে আমার পাছার ওপর রেখে সাঁড়াসির মতো চেপে ধরলো, আমি করছি , নরম মাটি কর্ষণ করতে দারুন মজা লাগছে, মিত্রা আমার উরুর তলায় শুয়ে পরিপূর্ণতার স্বাদ খুজছে, মাঝে মাঝে ওর দুচোখ আবেশে বুঁজে আসছে, মিত্রা আমার হাত দুটোচেপে ধরলো, ওর পায়ের বেরি খসে পরলো, পা দুটো সামান্য ওপরে তুলে ধরলো, বুবুন একটু আস্তে, বেরিয়ে যাবে, তোর বেরোবে, আমিও আর রাখতে পারছিনা, আমারও প্রায় হয়ে যাবার অবস্থা। তোর বেরোবে, মিত্রা আবেশ ভরা চোখে প্রতিউত্তর দিলোহ্যাঁ, আমি গতিটা একটু বারালাম, মিত্রার দুইপা আরো ওপরে উঠলো, আমার হাত দুটো ভীষণ শক্ত করে ধরেছে, হঠাত মাথাটা তুলে আমার ঠোঁটে ঠোঁট রেখে ওর বুকে টেনে নিলো, থর থর করে কেঁপে উঠলো, আমিও ওর কাঁপুনিতে সারা দিয়ে কেঁপে উঠলাম, তখনো আমার কোমর হাল্কা ভাবে ওর পুশির ওপর যাওয়া আসা করছে, আমি ওর নিভৃত বুকে আশ্রয় নিলাম, একটু হাঁপিয়ে গেছি, আমার বুকের লাব ডুব শব্দ আমি নিজেই শুনতে পাচ্ছি, ওর মাইএর নিপিল দুটো শক্ত হয়ে আখরোট হয়ে গেছে, আমি জিভ দিয়ে ওর বুকের নিপল চুষছি, ও কেঁপে কেঁপে উঠছে।
কতোক্ষণ দুজনে নিস্তব্ধ হয়ে শুয়েছিলাম জানি না , খালি দুজনে দুজনের নিশ্বাস প্রশ্বাসের শব্দ শুনেছি, একে অপরের বুকের লাবডুব শব্দ শুনছি, মিত্রার নরম হাত আমার চুলে বিলি কাটছে, মাথার ঝিম ঝিমানি ভাবটা এখন সম্পূর্ণ অদৃশ্য, আমার নুনু এখন অনেকটা নরম হয়ে এসেছে।
কি রে এই ভাবে শুয়ে থাকবি।
আর একটু।
উঠবি না।
না।
কাল অনেক কাজ।
এই মুহূর্ত টুকু আর চেষ্টা করলেও পাবো না।
তোর ভালো লেগেছে।
তোর ঐটায় এতো রস আগে ভাবি নি।
কেনো।
আমার ভেতরটা একেবারে পুকুর হয়ে গেছে।
হাসলাম।
মিত্রার বুক থেকে মুখ তুললাম, ওর চোখ চক চক করছে, দুবার কোমর দুলিয়ে দিলাম, আঃ বলে মিত্রা একবার কোমর উঠিয়ে নামিয়ে দিলো।
ঘেমে গেছিস।
স্বাভাবিক, আমি কষ্ট করলাম, তুই এনজয় করলি।
শয়তান। মিত্রা আমার নাকটা টিপে দিলো। ওঠ

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

