অনুশোচনা


আমি সাগর। ঢাকা আহসানউল্লাহ ইউনিভার্সিটি থেকে মেকানিকাল ইঞ্জিনিয়ারিং পাস করে গত দুই বছর আগে আবুধাবিতে জব নিয়ে এসেছি। একটা ইলেকট্রোমেক্যানিকাল কোম্পানী তে। জবটা অবশ্য বাবার কল্যাণেই পাওয়া। আমার বাবা মাগত পনেরো বছর ধরেই আবুধাবি তে। অথচ পড়াশুনার চাপ’এ আগে এর আগে কখনো এখানে আসার সুযোগ হইনি।চাকরি নিয়েই প্রথম আসা। ভাল ছেলে হিসেবে খুব অল্প দিনেই সবার কাছে পরিচিত হয়ে গেসি। নিয়মিত চাকরি তে যাই আসি। সন্ধায় হাটতে যাই করনীচ এর পার’এ। মা বাবার সাথে দেখা করতে যাই।রাত’এ ওনাদের সাথে খেয়ে তারপর ঘর’এ ফিরে কিছুক্ষণ নেট ব্রাউজিংয়ে, ফ্রেন্ডস্ দের সাথে চ্যাটিং।বারোটা বাজলেই ঘুম। মেশিন লাইফ। এভাবেই চলতে লাগলো।

হঠাত্ একদিন…..।

নাজমুল আঙ্কল – কেমন আছো সাগর? তোমাদের বাসায় গিয়েছিলাম পরশু।তোমাকে বলেনি তোমার বাবা?
— স্লামলাইকুম আঙ্কল….কৈ নাতো….আমার সাথে কোনও কাজ?
— না….আমার মেয়ে টা এবার grade এইট ‘এ পরতেছে। তুমি যদি ওকে পড়াশুনা নিয়ে কিছুটা হেল্প করতে পারো….।
— আসলে সারাদিন জব করে এসে আর কিছু ভাল লাগে না আঙ্কল…আপনি তো জানেন’ই !!
— হা…বুঝতে পারি…তবুও যদি একটু চেষ্টা করতে খুব খুশি হব…।
— আমি মনে হয় না খুব একটা সময় দিতে পারব…try করব আঙ্কল..।

দুই দিন পর বাবা থেকে আঙ্কল এর নাম্বার টা নিয়ে ফোনে দিলাম..বাসার লোকেশন টানিতে..তার’ও দুই দিন পর রাত আট টার দিকে ওনাদের বাসায় গেলাম.।

— আরে আপনি !!
— ও! তুমি তাহলে নাজমুল আঙ্কল এর মেয়ে! তোমার আম্মু আব্বু কোথায়? নাম কী তোমার?
–তিথি!বসেন!

মনে মনে হাসলাম….সকাল সাড়ে সাতটার স্কুল এর গাড়ি থামলেই মেয়ের সাথে প্রায় চোখাচোখি হতো!!আমি পার্কিং’এ wait করতাম….অফিস এর গাড়ির জন্য।এতদিন শুধু জানালা দিয়ে চেহারাটাই দেখসি। ফর্সা মায়ামায়া চেহারা। এজন্য তাকাই থাকতাম। চেহারা দেখে বুঝা কঠিন যে মেয়েটা অত নাদুস নুদুস!! বয়সে’র তুলনায় শরীর এর বার বেশি। বয়স 15/16 হবে।

এরপর সপ্তাহে 2/3 দিন করে যেতাম তিথি কে পড়াতে। তিথি কে নিয়ে খারাপ চিন্তা করিনি কখনো। কিন্তু সপ্তা খানেক যাবার পর খেয়াল করলাম কিছুটা গা ঘেষে বসার ট্রাই করতো। এটা ওটা বুঝবার বাহানায় গায়ে হাত দিত। ব্রা পরতনা। টেবল’ এর কাছাতে যখন বূব্স চেপে বসত তখন ওর দুধ এর মাংসল অংশ উপরের দিকে উচু হয়ে থাকতো। এসবর পর থেকেই ওকে কিছুটা ভাল করে দেখতাম। বসলে পাচা বের হয়ে থাকতো।স্কিন টাইট tshirt পড়লে পিঠ এর ভাজ দেখা যেত। ইচ্ছে করতো চিপে ধরে ওর গোলাপী ঠূট’এ ফ্রেঞ্চ কিস্স করি..দুধ এর খাজ’এ এর সমুদ্রে ডুব দিতে ইচ্ছে করতো। অনেক কষ্টে নিজেকে সামলিয়ে রাখতাম। নিজের অজান্তেই হাত দিয়ে নিচে চেপে ধরতাম….ওর শরীর এর ভাজ দেখে দেখে। নিস্শাস ভারী হয়ে যেত। পরে পরে খেয়াল করতাম ও মজা নিতো আমার অবস্থা দেখে। আমি হঠাত্A কেন জানি ভালোবাসতে শুরু করলাম মেয়েটাকে। এখন ওর শরীর মন দুটোই আমার চাই।

একদিন পড়বার মাঝখানে দেখলাম আন্টি বলে বের হয়ে গেল বাজার করবে বলে। আঙ্কল’ও দেখলাম সাথে বের হইসে।
সাহস করে শুরু করলাম…।

— তিথি….একটা কথা বলতাম তোমাকে….কিছু মনে কইর না..।
–না..বলেন…কী?
— যদিও তোমার শরীর থেকে শুরু..তবুও আমি মন থেকে তোমাকে ভালবেসে ফেলেছি..(বলতে বলতে ওর হাত টেনে ধরে বুকের কাছে নিয়ে আসলাম… অবাক চোখে তাকিয়ে আছে মেয়েটা..ছলছল করতেছে চোখ দুইটা….)
বসা থেকে উঠে জড়িয়ে ধরলাম তিথি কে। আমার পেট’এ ওর মাথা..নিস্শাস ভারী হয়ে গেসে তিথির..।

— I LOVE U তিথি….i really do…।
তিথি কী করবে বুঝতে পরতেছে না.।
(অনেকখন পর)
— LOVE U TOO !!! ( আমার পেটে ওর নিস্শাস এর ধককাতে বুঝতে পারলাম ওর নাক মুখ আমি চেপে ধরে আছি)
সাথে সাথে নিচু হয়ে ঘাড় চেপে ধরে ওর গোলাপী ঠোট টা আমার মুখে চেপে ধরলাম…ও আমার শার্ট খামচে ধরল..চোখ বন্ধ…আর একটু হলে চেয়ার উল্টে পরে যাব দুজন..ওর কোমর জড়িয়ে বসা থেকে উঠলাম..সাথে সাথে চেয়ার উল্টে পড়ল। ঠোট কামড়ে আছি.. দুজনের মুখের লালা তে একাকার অবস্থা।

ফতুয়ার মত একটা সর্ট কামিজ পরে ছিল সেদিন। পাচা কচলতে কচলতে ফতুয়ার ভিতর দিয়ে ওর পিঠ ধরলাম…ব্রা পড়েনি..আস্তে আস্তে ওর নরম তুলতুলে দুধ স্পর্শ করলাম…।

— আহহ! সাগর!! আমাকে অনেক আদর কর প্লীজ….অনেক ভালোবাসা দাও। আমি তোমার হতে চাই।
— হা সোনা!!! আমার লক্ষী বানাবো তোমাকে..আমার জীবন মরণ সঙ্গী..।

বলতে বলতে ফতুয়া টা খুলে নিলাম..জড়িয়ে ধরে আছি..হাত এর ইশারায় ও আস্তে আস্তে সে আমার শার্ট এর বোতাম খুলতেসে..এই প্রথম বারের মত দুজনের নগ্ন বুক এক হয়ে গেল…বাম হাত’এ একটা দুধ ধরে চাপ দিচ্ছি…আর ওর গলাতে মুখে কিস্স করতেসি..আস্তে আস্তে দুজন নিচে কার্পেট’এ শুয়ে পড়লাম..ওর দুধ খাচ্ছি অনেক মনোযোগ দিয়ে…বাম হাত’এ টাইট’স এর উপর থেকেই ওর নিচে স্পর্শ করলাম। ভিজে গেসে পুরা। খুলে দিলাম এক টান’এ।পা তে ভর দিয়ে কোমর উচিয়ে হেল্প করল তিথি। অহহ!! দারুন চর্বি যুক্ত ফুলানো vagina..নিজের প্যান্ট টাও জইঙ্গা সহ খুলে নিলাম। তিথির চোখ বুঝা…দুনিয়াতে নাই সে…হাত দিয়ে স্পর্শ করলাম ওর ভাগিনা..।

— অহহ!! সাগরর…পারছি না প্লীজ..।
মুখ দিলাম নিচে….vagina’r চামড়া দু পাশে টেনে ক্লিটরিস চটকাতে লাগলাম জিভ দিয়ে…রান গূলা মোটা মোটা…দু রান দু হাত’এ চেপে ধরে মুখ গুজে আছি…ভেজা নোনতা লিকুরিয়া….আদর করতে করতে বুকের উপর উঠে আসলাম…জড়িয়ে ধরলাম আমার রানী কে…। এভাবে 10 মিনিটস!!

— (হঠাত্A চোখ খুলে) hymen ব্রেক করবনা??
— ভয় লাগে…ব্লাড আসবে…তোমাকে কষ্ট দিতে ইচ্ছে করছে নাজে !!!
— প্লীজ !! ( মায়া ভড়া আকুতি….)

তাকিয়ে আছি..আমার হাত চলে গেল ওর নিচে….হঠাত্ মিডল ফিংগার ঢুকিয়ে দিলাম!! কী করব বুঝতেসিনা….হাত’এ রক্ত..।

— থেম না প্লীজ…পরে নাহয় বেশি বেথা পাব!!
ওর কথা শুনে আঙুল পুষ করা শুরু করলাম আরও জোর’এ..।
–আহহ!!! বেথা পাচ্ছি….
— um sorry!!
— না..কর!! এটা দিয়ে( এই প্রথম আমার নুনু টা ধরল সে)
রক্ত দেখে নুনু টা কখন যে নেতিয়ে গেছে বুঝতে পারিনি!!
— আজ না সোনা…বিয়ের পর!! আমি পারবনা তোমাকে কষ্ট দিতে!!

এই বলে কতক্ষন যে জড়িয়ে ধরে ছিলাম তিথি কে জানি না…হঠাত্ মনে পড়ল আন্টি আঙ্কল এর কথা…তাড়াতাড়ি কাপড় পরে নিলাম..তিথি তখনও সোয়া..পানি পড়ছে চোখ থেকে!!

— সাগর…আমি কী কোনও ভুল করলাম??
— কেন বলত??
— কোনও সম্পর্ক ছাড়াই….!!! ( শেষ করতে পারলো না))
— আচ্ছা উঠতো!!( নিজেই মেঝে থেকে টেনে তুললাম..কোলে নিয়ে টয়লেট’এ নিলাম..ফ্লাশ করে ওর নিচে মুছে দিলাম…কাপড় পড়লাম..কেমন জানি অবিন্যেস্ত হয়ে রইল…হাটতে পরতেসেনা ঠিক মত)..।

তিথি আমার বউ…অনেক ভালবাসি তাকে..।

— তিথি ..শেষ …….পোস্ট করে দিসি..নাও ..পড়……আমি টয়লেট করে আসি … (নিচে বসে ল্যাপটপ’এ type করছিলাম..পিছনে পিঠ লাগিয়ে ওপাশ হয়ে শুয়ে ছিল তিথি)

– দাও…(ল্যাপটপ টা হাত’এ নিতে নিতে)

তিন চার মিনিটস পর বের হয়ে দেখি তিথি হাসতেশে..
– হাঃ হাঃ হাহঃ !! এগুলা কী লিখসো তুমি ? এটা তো চটি হয়নাই ….
— কেন জান ? কী হইসে ?
– এটাতে খাড়া বাঢ়া ..স্তন …ধন ..গুড পূদ তারপর কী জানি বলে …ওহ হা .. ঠাপ ..এগুলা কিছুই তো নাই !!!
— ধুর জান ..মজা কইর না ..
– আর এখানে নায়িকার ফিগার এর বরণনও তো দাও নাই …রুর কোমর এর size ..কাপড় পড়ার স্টাইল ..নায়ক এর নুনু’র size..অনেক কিছু মিসিংগ !!
— আচ্ছা ..আমি প্রথম তোমার দুধ ধরে কী বুঝতে পারসি size কত ?? আজব কথা !! আর যে ফিগার তোমার !! Weight মেপে দেখসো ইদানিং ??….পেট দুধ পছা সব ঝুলে যাচ্ছে দিন দিন !!
– ঊহহ!! বলসে তোমাকে !! আচ্ছা যাইহোক ..এটা পড়ে কিন্তু মানুষ হাসবে ! হাঃ হাহ !!
— হাসলে হাসুক !! পড়তে হবে না তোমাকে ……
(রাগ করে ল্যাপটপ টা ওর কাছ থেকে কেড়ে নিয়ে বেড’এ উঠে অধসবা হয়ে ব্রাউ৛িঙ্গ করতে লাগলাম)

একটু পর’এ ল্যাপটপ এর স্ক্রীন এর উপর তিথি মুখ উঠিয়ে আমার পায়ে চুমু দিয়ে বলল ….
– রাগ করসো ?
(বলতে বলতে ল্যাপটপ টা আমার কোল থেকে নামিয়ে রেখে নিজেই বসে পড়ল ..maxi টা হাটুর উপর পর্যন্ত উঠে আছে ….)
— সর …খিদা লাগ্সে ..খেতে দাও ….
– না!!! আগে আস গোসল করব ..
— এত রাত ’এ !! কী খুশিতে ??
– পিরিয়ড ভাল হইসে আজকে ! পাক গোসল করব ..
–(হঠাত্A মন ভাল করে ) তাই ?? দেখি ?? (maxi’র ভিতর দিয়ে নিচে হাত দিয়ে ওর vagina ফীল করলাম )
(এক হাত’এ কোমর ..আর এক হাত ’এ ওর হাত টেনে ধরে সওয়ালাম বুকে ..মুখ গুজ এ দিলাম ওর নরম বুকে ..দুধ গুলা maxi’র উপর থেকেই কামরাতে থাকলাম …)
–চলো তাহলে ….

Toilet’এ গিয়ে তিথি VEET বের করে আমার হাথ’এ দিয়ে পিচন ফিরে maxi টা খুলে ফেলল ..পাচার খাজ ’এ চোখ আটকে আছে আমার …অন্য রকম সুন্দর লাগছে ওকে আজকে ..আগের চাইতে অনেক পরিপূর্ণ ..অনেক ভরাট ..ডাভ ফেশিয়াল ক্রীম টা নিয়ে মাখতে লাগলো মুখে …আমি পিচন থেকে ওর তলপেট জড়িয়ে dhore ঘরে চুমু খেলাম ..

– আআই ..olive oil টা বের কর cupboard থেকে ..
— olive oil কেন ??
– তোমাকে আজকে body massage করে দিব ..
— এত্ত romantic কেন তুমি ?? sometimes i feel..U deserve someone better!!
– আবার সেই অনুশোচনা ?? তোমাকে নিয়ে আর পারলাম না সাগর !! আচ্ছা veet রাখো .. pant খুল .. পিচন ফির … (বলতে বলতে নিজেই সব করল ..আমি robot এর মত দাড়ায় আসি …অজানা কারণ ’এ আজ আমি সম্মহিত …সমর্পিত )

পিঠে ওর তেল যুক্ত হাত এর স্পর্শে শিউরে উঠি …চোখ বুজে আসল আমার …খুব মনোযোগ দিয়ে massage করতেসে তিথি ..আমার ঘর পিঠ পাচা যেন জড়িয়ে আস্তেসে …মাঝে মাঝে নখ দিয়ে কী যেন তুলার চেষ্টা করতেসে …maxi টা স্ট্যান্ড থেকে নিয়ে আমার পায়ের পিছনে ফেলে হাটু গেড়ে বসল তিথি ..পাচা তে ওর ঠোট এর আলতো ছূয়া অনুভব করলাম ..রান ’এ তেল massage করতে করতে পিচন দিক থেকে আমার বল টা ধরে জানতে চাইল …….

– এটা কিই ?? ( শুনতে পাইনি …কান ’এ তালা দেয়া ..তিথির ভালোবাসার সুখ সপ্নে বিভোর )
– আই …কী জিগেস করলাম তোমাকে ?? (দাড়িয়ে পিচন থেকে জড়িয়ে ধরে )
— হা ?? কী ??
– না ..কিছু না…..

সামনে ঘুরিয়ে নিল আমাকে ..চোখে চোখ রেখে আস্তে করে জড়িয়ে ধরল …ওর তলপেতে আমার নুনু আধা খাড়া অবস্থায় ..ওর উমত্ত বুকের সমুদ্র আমার পেটের উপরিভাগ ’এ লেপতন …আমিও জড়িয়ে ধরলাম শক্ত করে …ঘাড়’এ মুখে গলাতে চুমুতে চুমুতে ওর ভালোবাসার প্রতিদান দেয়ার বেরথো চেষ্টায় লিপ্ত আমি …পাচা চিপে ধরে french kiss….এভাবে কাটলো 4/5 মিনিটস ….তারপর হাথ দিয়ে চেপে ধরল আমার নুনুটা …গরম হাতের উষ্ণ ছওয়াই নুনুটা তখন চরম ঘাড় উচিয়ে আছে ..তিথি ওর পায়ের আঙুল ’এ ভর দিয়ে ওর vagina তে ঘোষতে লাগলো ..ওর colorless liquriay ওর vaginar চুল আর আমার নুনুর মাথা চুপসে যাচ্ছে ..

– সাগর …আমি বাচবো না তুমি ছাড়া ….
— But মরার পর কী হবে তিথি ?
– ধুত (চোখ রাঙিয়ে ..বুক ’এ আল্টো ঘুষি মেরে )…এমন কেন তুমি ?? কী একটা feeling’s এ ছিলাম ..
— অহহ আচ্ছা !! সরি ..সরি !! (ওর ঠোট ’এ চুমু দিতে দিতে )
– আহহা ..ছারও ..veet লাগিয়ে দাও ..(shower basin’e পা ফাক করে বসতে বসতে )

আমি হাটু গেড়ে Hair remover ক্রীম Veet লাগানো শুরু করসি ওর vagina’r আসে পাশে …মনে হল ..চোখ বন্ধ করে কী জানি ভাব্তেসে তিথি …আর আমি ভাবতেসি এত সুন্দর লাগতেশে কেন আজকে ওকে ? একটু পর উঠে হাতটা ধুয়ে নিলাম …ও shower basin এই বসে রইল অবশের মত !! মনে হল উঠার শক্তি নেই …..কেন জানি আমি আবার বসে হাথ দিলাম ওর vagina তে …চুল গুলা আলতো টান দিতেই উঠে আসতে লাগলো ….

–আহহ ! আসতে ! আর একটু সময় দাও !
– sorry!! বুঝি নাতও !

ভালোবাসার চরম কামনাতে জলতেসি দুজন ..এটা না physical..না mental !! জড়িয়ে ধরে শাওয়ার ছেড়ে দাড়িয়ে আছি …পানি পড়ার শব্দ অন্য রকম সুরেলা হয়ে যাচ্ছে আমাদের চোয়াতে ..শাবানের ফেনাতে আর মোলায়েম ..আর উজ্জল হতে থাকলো আমাদের অনুভূতি গুলা !!

টাওয়েল টেনে একজন আরেকজঙকে মুছে দিলাম গোসল শেষে ..তিথি কে কোলে নিয়ে বেরুলাম টয়লেট থেকে …ওর চুল থেকে চুপ্সান পানি আমার বা হাথ এর কনুই বেয়ে পরতেশে ..bed’এ শুইয়ে ওর বুকে ঝাপিয়ে পড়লাম পাগলের মত ..অনেক দিনের অভুক্ত দুজনের শরীর মন …..চুমু তে চুমুতে ভরিয়ে দিতে থাকলাম তার শরীরের প্রতিটা লোম !!

— আর পারছি না সাগর !! আর পারছি না সজ্য করতে!!( আমার বউ এর সহজ শিকারোক্তি …)

ওর বা পা উচিয়ে আমার উগ্র নুনু টা ওর ভিজা vagina তে উপরনিচ করতেসি ….clitoris ঘস্তেসি নুনু দিয়ে ..কিছুক্ষণ এভাবে চলার পর শুরু হল নারী পুরুষের চিরায়ত খেলার দোলা ….

কিছুক্ষণ পর শরীরের সমস্ত শক্তি উজাড় করে তিথির বুকে মাথা গুজিয়ে বের করলাম আমার ভবিষসতের বীজ !!

(পিঠ খামচে তিথির গঙ্গানর সুর )
– ভালবাসি তোমাকে …অনেক বেশি যে !!! আমাকে আরও …আরও অনেক ভালবাস প্লীজ …

ক্লান্ত ..পরিশ্রান্ত হয়ে জড়িয়ে শুয়ে আছি দুজন …

– বাসর রাত এর কাহিনী লিখবা বলসিলা ??
— আরেকদিন লিখব …এখন খেতে দাও ..খিদা লাগ্সে ..খেয়ে শুয়ে পর্ব …office আছে সকালে !!!

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

