সুরাজপুরে শুরু – 5 (final)


Part 5 (Final)

সোফার সামনে টেবিল টাতে জণি ওয়াকার ব্ল্যাক লেবেলটা হাফ বোতল পড়ে আছে। সামনের চারটে গ্লাসের মধ্যে খুঁজে আমার টা বের করলাম। হ্যাঁ এইটাই আমার ছিল। বাকি তিনটের একটাতে উদিতার পিঙ্ক লিপস্টিক লেগে আছে, একটা অম্লান দার আধ খাওয়া গেলাস আর একটাতে করণের সিগারেট ডোবান। সামান্য সোডা ওয়াটার আর আইস বক্স থেকে তিনটে কিউব ঢেলে সিপ টা নিলাম। হ্যাঁ ভালোই বানানো হয়েছে পেগ টা। বারান্দায় উঠে গিয়ে বেতের চেয়ার টা টেনে হাত পা ছড়িয়ে বসলাম। খুব রিলাক্সড লাগছে। সন্ধ্যে থেকে এই নিয়ে আমার সাত নম্বর। ছয় আর সাতের মাঝের এই এক ঘণ্টার ব্রেক টা দরকার ছিল। সানি কে গল্প বলে ঘুম পাড়াতে হয় আবার। আমি বা উদিতা পালা পালা করে এক একদিন এক একজন করে সেই কাজ টা করি যাতে এক গল্প তাড়াতাড়ি পুরনো না হয়ে যায়। আজকে আমার পালা ছিল। সমুদ্রের দিক থেকে একটা মৃদু হাওয়া আসছে আর তাতে যেন নেশা টা বেশী করে চড়ছে। ওরলির এই ফ্ল্যাটের ৩৭ তলায় বসে রাতের মুম্বাই এর সৌন্দর্য দেখার এক আলাদা আনন্দ। ঘড়িতে দেখলাম দশটা বাজে প্রায়। এত তাড়াতাড়ি মাতাল হলে চলবে নাকি। পুরো রাত পড়ে আছে তো মস্তি করার জন্যে।

নেশা করতে বসলেই না চাইলেও ওই দিনটার কথা মনে পড়ে যায়। দেখতে দেখতে এক বছর হয়ে গেল। কালকে দেওয়ালী, আবার আমরা কোলকাতার বাইরে। সেই অভিশপ্ত দিনটাকে নিয়ে আমি বা আমরা অনেক ভাবে ভেবেছি তারপরে। কি করলে হয়তো ভালো হতো, হয়তো কিছু কিছু জিনিস আটকাতে পারতাম। কিন্তু সত্যি করে বলছি কিছুই ভেবে পাইনি। না আমি, না উদিতা। করণ কে অনেক খুঁচিয়ে, অনেক সেনটু দিয়ে শেষমেষ কিছু খবর বের করতে পারলেও বাকি অনেকটাই আমার কল্পনা দিয়ে পুরন করতে হয়েছে। তাই সেগুলোর কতটা সত্যি আর কতটা নিছক আমার কল্প বিলাসি মনের ভ্রান্তি সেটা পরখ করার কেউ নেই।
বিশ্ব বখাটে ডাকাবুকো করণ সৎ বাবার ব্যবসায়ে যোগ দিয়ে এক বছরের মধ্যে বুঝে গিয়েছিল সে কাজ ওর জন্যে নয়। তারপর সেখান থেকে কি করে র’ এর ইকনমিক সারভেলান্স উইং এ ঢুকেছিল তা আমার জানা নেই। নিজের বাবা, সৎ বাবা, নিজের মা বা সৎ মা কারোর না কারোর খুব ভালো যোগাযোগেই হবে হয়তো। প্রথমে পোস্টিং ছিল মুম্বাই তেই। শেয়ার বাজারে পাকিস্তানের কালো টাকা কিভাবে খাটছে সেটার ওপরে ফিল্ড এজেন্ট হিসেবে কাজ করছিল। সেখানেই আলাপ হয় তরুণী আইপিএস অফিসার সুদেস্না রাউতের সাথে। সুদেস্না ডেপুটেশন এ এসেছিল র’ তে। সুদেস্নার বিভাগ ছিল ইন্টারনাল সিকিউরিটি আর সেই সুত্রে পোস্টিং হয় পাটনা তে। দায়িত্ব ছিল বিহার ছত্তিসগড় এলাকার মাওবাদি আর রনবিরসেনার আর্মস স্মাগ্লিং নেটওয়ার্ক টার খোঁজ লাগানো। করণের সাথে ঠিক প্রেমিক প্রেমিকার সম্পর্ক না থাকলেও একটা লিভ ইন রিলেশন বা ইংরিজি তে যাকে বলে ফ্রেন্ডস উইথ বেনিফিতস টাইপের কিছু একটা ছিল। মেঠো ছেলে করণও চেষ্টা চরিত্র করে দপ্তর বদল করে চলে আসে সুরাজপুরে। দীর্ঘ তিন বছরের চেষ্টায় ও আর সুদেস্না গড়ে তুলেছিল একটা স্ত্রং ইনফরমেশন নেটওয়ার্ক যেটা এতদিন আইবি বা লোকাল পুলিশ করে উঠতে পারেনি। আমরা সুরাজপুরে ঘুরতে যাওয়ার ছয়মাস আগে হাজারীবাগের কাছে লোকাল ট্রেন এ একজন সন্দেহজনক চিনা টুরিস্ট ধরা পড়ে। পিএলএ গোয়েন্দা বিভাগের সদস্য ওই চাইনিজ কে ধরার খবর একদম চেপে দেওয়া হয়, এমনকি পুলিশ ও জানতে পারেনি যে এরকম কিছু একটা হয়েছে। আর সেখানেই অপারেশন চিনা চাচার জন্ম। করণ নিঃশব্দে অনুপ্রবেশ করে সত্যি কারের চিনা চাচার জালে। যেহেতু ভদ্রলোক কোনোদিন কাউকে নিজের মুখ দেখান নি গোপনীয়তা রক্ষা করার জন্য, করণের সেদিক দিয়ে একটা সুবিধাই হয়েছিল। কে যে এই চিনা চাচা সেটা না জেনেই সবাই ওর সাথে যোগাযোগ চালিয়ে যাচ্ছিল। সেখান থেকেই জানতে পারে ডাবল এজেন্ট সামশের দু নৌকায় পা রেখে চলছে। এরকম মাস তিন চারেক চলার পর হটাত শুকিয়ে যেতে থাকে খবরের সূত্র। একের পর এক রেপ বা খুন হতে থাকে সুদেস্নার নেটওয়ার্ক এর খবরি রা, যার একজন ছিল ঝুম্লা। ঝুম্লার গন ধর্ষণ আর খুনের পরে সুদেস্নার যেন আগুন হয়ে গেছিলো। পাল্টা আঘাতে রনবির সেনার চার পাঁচ জন কে এক রাত্তিরে উড়িয়ে দেয় স্পেশাল এজেন্ট রা আর ছড়িয়ে যায় চিনা চাচার লিফলেট। ওদের আসল টার্গেট ছিল সামশের কিন্তু করণ শেষ মুহূর্তে আচ পেয়ে ওকে খবর দিয়ে দেয়। সামশের বেঁচে যায় ও যাত্রা। সামশের কে বাঁচানোর ওর একমাত্র উদ্দেশ্য ছিল অপারেশন টাকে সফল করা। কিন্তু এই ঘটনাতে করণ আর সুদেস্নার মধ্যে একটা চাপা দ্বন্দ শুরু হয়ে যায় এবং ওরা একে অন্যকে এড়িয়ে নিজে নিজের মতন কাজ করা শুরু করে। খুব শিগগিরি লাল পার্টি সন্দেহ করা শুরু করে অন্য কেউ চিনা চাচার নাম নিয়ে এই খুন গুলো করেছে কারণ ওদের হাই কমান্ড থেকে কেউ সেরকম নির্দেশ দেয়নি বা অবন্তিপুরের মাটিতে রনবির সেনার ওপরে এরকম মাপের হামলা করার মতন লোকবল তখনো ওদের ছিলোনা। অপারেশন চিনা চাচার ভেঙ্গে পড়ার উপক্রম হতে করণের বারন না শুনে মরিয়া সুদেস্না নিজে ফিল্ডে নেমে সুরাজপুরে যায় সোর্স দের সাথে যোগাযোগ করার জন্যে। ছদ্ম পরিচয় নিয়েছিল পাটনার কলেজে পড়া এক মেয়ের যে সোশ্যাল স্টাডি করার জন্যে এসেছে ওখানে। কিন্তু দুর্ভাগ্য বশত সামশেরের লোকেরা ওকে তুলে নিয়ে যায় কোঠা তে আর পরের দিন অর্ধ নগ্ন মৃত দেহ পাওয়া যায় খালে। করণের ঘোরতর সন্দেহ হয় যে সামশের জেনে শুনে সুদেস্না কে তুলেছিল আর ওকে নিশ্চয়ই আর কেউ সুদেস্নার আসল পরিচয় দিয়ে দিয়েছিল। সেটা লোকাল পুলিশ বা আইবি র ভিতরের কেউ হতে পারে। একটু খোঁজ খবর নেওয়ার পড়ে জানতে পারে অবন্তিপুরের লাল পার্টির মাথা সুমন এই প্ল্যান তা ছকেছিল। করণ সেদিনই জানতে পারে যে সুমন এতদিন সুদেস্নার পে রোলে ছিল। ওই ফাঁদ পেতে সেদিন ডাবল ক্রস করেছিল সুদেস্না কে। করণের নিজের কভারও খুব সম্ভবত লাল পার্টির সন্দেহর তালিকায় চলে গেছিলো। বেশ বুঝতে পারছিল যে ওর প্রতিটা নড়াচড়া এখন নজরবন্দি। এই অবস্থায় একমাত্র উপায় ছিল বুধন আর মউয়া। ওপর তলা থেকে মারচিং অর্ডার ও চলে এসেছিল। সুদেস্নার ঘটনার পরে ওর সেফটি নিয়ে কোনও গ্যারান্টি ছিল না আর। অপারেশন চিনা চাচাকে গোটানোর জন্যে করণের হাতে আর মাত্র সাত দিন সময় ছিল যখন আমি ওকে ফোন করে বলি যে আমরা আসছি।

করণ স্বার্থপরের মতন আমাদের কে বারন করেনি। সুরাজপুরের মতন দুনিয়াছারা জায়গায় নতুন লোকের আগমন বিশেষ করে উদিতার মতন অপুরব সুন্দরীর কথা কারোর নজর এরাবে না সেটা ও ভালো করেই আন্দাজ করেছিল। আশা করেছিল সেটা কিছুটা হলেও লাল পার্টি আর রনবির সেনার মধ্যে একটা কনফিউশন তৈরি করবে যেটাকে ও ব্যাবহার করবে চিনাচাচার সাকসেস এর জন্য। ও ভুলেও আন্দাজ করেনি, উদিতা কে ওর বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার প্ল্যান করবে সামশের তাও আবার ওইদিনই যেদিন লাল পার্টির অবন্তিপুর আক্রমন করার কথা। এর পরের ঘটনা আমি নিজে জানি বা উদিতার মুখে শুনেছি। ওর ওপর দিয়ে যা গেছে সেটা অমানুষিক বল্লেও কম বোলা হয়। উদিতা সেই রাত্রে কন্সিভ করেছিল। আমরা পরের দিনই সিআরপিএফ ক্যাম্পে মেডিক্যাল ট্রিটমেন্ট করিয়ে কলকাতা তে চলে আসি। উদিতা প্রচণ্ড শক্ত মেয়ে। একবারের জন্যেও ভেঙ্গে পরেনি ধর্ষিতা হয়েছে বলে। পরের মাসে করণের সাহায্য নিয়ে ওর অ্যাবরশন করান হয় একটা নামি প্রাইভেট নার্সিংহোম থেকে। আমি আর করণ ঠাট্টা করে একবার জিগাসা করেছিলাম কে এর কারণ। জানি একজন ধর্ষিতার কাছে এর থেকে নির্মম নোংরা ঠাট্টা আর কিছু হতে পারেনা। কিন্তু উদিতা ব্যাপার টাকে খুব সহজ ভাবে নিয়েছিল আর নিজেও হাসি মজাক করেই সব কিছু ভুলতে চাইছিল। চোখের কোনায় একটা দুষ্টু হাসি ফুটিয়ে বলেছিল, “মনে হয় কুরেসি”।

কুরেসি আর সামশের দুজনেই সেই রাতে ধরা পড়েনি। কুরেসি উদিতাকে তাবুর ভিতরে ফেলে রেখে পিছন দিয়ে পালিয়ে যায় আর সামশের কে আর কেউই দেখেনি। ভাঙ্গা পা নিয়ে ও কি করে পালাল কে জানে। করণ না মানলেও আমার ধারনা কুরেসিও করণের হয়ে কাজ করতো আর ওই ত্রিপল ক্রস করেছে বাকি সবাই কে। চিনাচাচাও সফল আর ওরও আমার বউকে নিয়ে আয়েশ করা। সেই রাতের অপারেশনে উত্তর পূর্ব ভারতের লাল পার্টির কোর সেল টা ধরা পরে যায় আর টার সাথে শেষ হয় রনবিরসেনার দউরাত্ম। সুমন আর পাণ্ডের গুলিবিদ্ধ দেহ পরের দিন রাম্লাল জির কোঠার ভিতরে আরও অনেকেত সাথে পাওয়া যায় খবরে দেখেছি। হয়তো এগুলো করণের ব্যক্তিগত প্রতিহিংসা ছিল। ওর জীবনের দুটো মেয়ের গায়ে হাত তোলার জন্য। কিন্তু কোলকাতায় আমাদের থাকা দুস্কর হয়ে উঠছিল। দু তিন মাস পর থেকেই মাঝ রাতে হুমকি দিয়ে কল আসা শুরু হয়। পুলিশ কে জানিয়েও কোনও লাভ হয়নি। রাস্তায় হাঁটাচলা করার সময় বেশ টের পেতাম যে কেউ বা কারা আমাকে ফলো করছে সব সময়। তারপরে যেদিন উদিতার ওপরে অ্যাটাক হল সেদিনই করণ কে ফোন করে সাহায্য চাইলাম। সেদিন উদিতা একাই গড়িয়াহাট গেছিলো শপিং করতে। সেখানে সন্ধ্যের আলো আধারিতে দুটো লোক ওকে হটাত করে একটা অন্ধকার গলির মধ্যে টেনে নিয়ে গিয়ে শ্লীলতাহানি করে। ব্লাউস ছিরে ফালাফালা করে দেয়। শাড়ি সায়া তুলে কোমর থেকে ছিরে নিয়ে যায় প্যানটি। হুমকি দেওয়া চিঠিটা দলা মোচড়া করে গুঁজে দিয়ে যায় ব্রা এর ভিতরে। পুরো ঘটনা টা ঘটেছিলো প্রায় ১ মিনিটের মধ্যে। আতঙ্কিত উদিতা কোনোরকমে শাড়ি টা গায়ে জড়িয়ে লজ্জা নিবারন করে ট্যাক্সি নিয়ে বাড়ি চলে আসে। করণ পরের দিন সকালেই এসে আমাদের প্যাকিং করতে বলে। সাতদিনের মধ্যে চাকরি থেকে রিজাইন করে বাক্স প্যাঁটরা গুছিয়ে আমরা চলে আসি মুম্বাই এর ওরলির ৩৭ তলার এই ফ্ল্যাটে। এটা করণের ২৫ বছরের জন্মদিনে ওর বাবা গিফট করেছিলেন। করণ মুম্বাই তে এলে এখানেই থাকে। কিন্তু এখন ও যে বিভাগে আছে তাতে মুম্বাই এর বাইরে গদ্রিচউলিতেই বছরের বেশী সময় কাটাতে হয় ওকে। তাই আমরাই এখন জবর দখলকারী।

হাতের গেলাসের শেষ টুকু এক চুমুকে টেনে দিয়ে ঠক করে টেবিলের রাখলাম।
“হ্যাঁ গো, সানি ঠিকঠাক ঘুমিয়েছে তো?”, তাকিয়ে দেখলাম দেওয়াল জোড়া কাচের দরজার পর্দা ফাক করে উদিতা বারান্দায় এসেছে। বাম আর ডান দুহাতেই সোনার চুড়ি গুলো ছনছন শব্দ করছে। গলায় সব সময় পরে থাকা মঙ্গল্লসুত্রটা নেই। কপালের সিঁদুরের টিপ টা ঘেঁটে গেছে। পরনের একমাত্র সায়া দুহাতে বুকের কাছে তুলে লজ্জা নিবৃত্ত করছে। গায়ে আর কিছুই নেই। স্তনের বোঁটার আভাস সায়ার কাপড়ের ওপর দিয়েও বোঝা যাচ্ছে।
-“হ্যাঁ, তবে ঘুমানোর আগে বারবার জিগাসা করছিল মা আজকে এত সেজেছে কেন? মার কি আজকে বিয়ে?”, আমি স্মিত হেসে উত্তর দিলাম। উদিতার মুখ মুহূর্তে লজ্জায় লাল হয়ে গেল। দু পা এগিয়ে এসে আমার পায়ের কাছে হাঁটু গেঁড়ে বসলো। বলল, “তুমি বাইরে একলা একলা বসে কেন মদ খাচ্ছ? আমার ভালো লাগেনা সেটা, ভিতরে চলো। করণও ভাবছে যে তুমি দুঃখ পাচ্ছ হয়তো”।
-“তোমার কি মাথা খারাপ নাকি? দুঃখ পাওয়ার তো কোনও কারণই নেই বরং আমার যে কতো রিলাক্সিং লাগছে বলে বোঝাতে পারবো না”, বলে আমি উদিতার গালে একটা ভেজা চুমু একে দিলাম। উদিতা আমার কোলে মাথা রাখল নরম করে। আমি ওর খোলা পিঠে হাট বোলাতে বোলাতে হাল্কা লাল লাভ বাইতের দাগ গুলো দেখতে পেলাম। আজকে আমি নিজে দাঁড়িয়ে থেকে আমার বউ এর সাথে আমার প্রিয় বন্ধু করণের বিয়ে দিলাম। শুনলে হয়তো কারোর বিশ্বাস হবেনা, কিন্তু এটা সত্যি। উদিতা এখন ওর ফুল শয্যার বিছানা থেকে উঠে আমাকে ডাকতে এসেছে। এই ঘটনা টার পিছনেও একটা ছোট্ট ইতিহাস আছে।

আমরা কলকাতা থাকতেই উদিতা আর করণের মধ্যেকার স্পার্ক আমার নজর এরায়নি। উদিতা করণের চোখে চোখ রেখে কথা বোলতে পারতনা বা বলত না। হয়তো লজ্জা পেত এই ভেবে যে করণ ওকে বিবস্ত্র অবস্থায় পাঁজাকোলা করে গাড়িতে তুলেছিল, নিয়ে গিয়েছিল সিআরপিএফ ক্যাম্পে শুধু গায়ে ওর নিজের জ্যাকেট টা জড়িয়ে দিয়ে। ভাললাগার লোকের সামনে না চাইতে নগ্ন হওয়ার লজ্জা টা বেশ বোঝা যেত ওর চোখের কথায়। বিভিন্ন সময়ে কখনও আকস্মিক ভাবে করণের ছোঁয়া পেলে ষোড়শী নারীর মতন কেঁপে উঠত ওর শরীর। করণ আসবে জানলে উদিতা আগে বাড়িতে সারাক্ষন ব্রেসিয়ার পরে থাকতো। একদিন দেখলাম সেই নিয়ম ভঙ্গ করলো নিজের থেকেই এবং তার পর থেকে কোনও দিনই পড়ত না। পরিপূর্ণ স্তনভারে মাঝেমধ্যেই খসে পড়ত বুকের আঁচল ওর চোখের সামনে। আমি ইয়ার্কি করে কারণ জিগাসা করলে ঠোঁট টিপে হেসে পালিয়ে যেত সামনে থেকে। তারপরে একদিন রাতে যৌন সঙ্গম করার সময় আমি করণের রোল প্লে করলাম। নিজের চোখে দেখতে পারলাম উদিতার পরিবর্তন। কুঁকড়ে যাওয়া যোনি, লজ্জায় আড়ষ্ট বাহু বন্ধন আর বন্ধ চোখে গভীর চুম্বন এ সব কিছুই যেন বলে দিচ্ছিল আমার উদিতা প্রেমে পড়েছে, পাগলের মতন।

আজকে অম্লান দা এসেছিলেন সন্ধ্যে বেলায়। চার জনে মিলে ড্রিংক করার সময়ই আমি হটাত এই প্রস্তাব টা দি।
-“করণ, তুই উদিতা কে বিয়ে করবি?”
উদিতা ভুত দেখার মতন চমকে আমার দিকে তাকিয়েছিল। নিজের কান কে বিশ্বাস করতে পারছিলনা যেন। কিন্তু কোনও কথা না বলে না শুনতে পাওয়ার ভাণ করে মাটির দিকে তাকিয়ে পায়ের আঙ্গুল দিয়ে আঁকিবুঁকি কাটছিল।
-“পাগলে গেছিস সমু, এটুকু তেই নেশা হয়ে গেছে তোর”, করণ আড়চোখে উদিতা কে একবার দেখে আমাকে বলল।
-“পাগলে আমি যাইনি গেছিস তোরা দুজনে। কচি খোকা খুকির মতন চোখে চোখে প্রেম করছিস এই বুড়ো বয়সে। কোথায় ঘ্যাম নিয়ে বিছানা কাঁপিয়ে সেক্স করবি তা না, ন্যাকামি চালিয়ে যাচ্ছিস”।
-“সমু চুপ করো এবার প্লিজ”, উদিতার কাতর গলা ওর বুকের ধুকপুকানিকেও চাপতে পারলো না। স্পষ্ট বুঝতে পারলাম যে ওর হাত পা কাঁপছে।
-“আমার বউ কিনা তোকে পটানোর জন্য ব্রেসিয়ার পড়া বন্ধ করলো, আর তুই সাধু সন্ন্যাসী হয়ে থাকবি? একবার উদিতার কথাটাও তো ভাব!”, আমি উদিতার কথায় পাত্তা না দিয়ে করণ কে লক্ষ্য করে বললাম। উদিতা আর চুপ করে থাকতে পারলো না। আমার কাছে উঠে এসে হাত থেকে গ্লাস টা কেড়ে নিল, “অনেক হয়েছে আজকে, এবার ঘুমাতে যাও তো”।
উদিতার কপট রাগ কে পাত্তা না দিয়ে ওকে টেনে আমার কোলে বসিয়ে দিলাম। করণ কে বললাম, “দেখ রে সালা বনের কুত্তা, এই বয়সে আর ফ্রেশ মাগী পাবি না। বিয়ে করার আশা তো ছেড়েই দে। আমার এই ডাঁশা মাল টাকে তো সেই কলেজের দিন থেকেই তোর সাথে ভাগ করে নেব বলে ভেবে রেখেছি। এখন চটকালে কিন্তু আর পাবি না”।
উদিতা আমার হাত থেকে ছাড়া পাওয়ার জন্যে ছটফট করতে লাগলো কিন্তু খুব একটা লাভ হলনা। বরং সুতির শাড়ির আঁচল টা কাঁধ থেকে খসে মাটিতে লুটিয়ে পড়লো। আমি উদিতা কে সেটা কুড়াতেও দিলাম না। সরু ফিতের সাদা হাতকাটা ব্লাউসের ভিতর থেকে ব্রা এর বাঁধনহীন মাংসল দুধ গুলো পুরুষ মানুষের নিঃসঙ্গতা দূর করার জন্যে বেড়িয়ে আস্তে চাইল। করণের চোখ তখন উদিতার এই অপূর্ব অঙ্গের অপার্থিব কাম আকর্ষণে বন্দি, ওর মুখে কোনও কথা নেই। “সমু প্লিজ আমাকে ছাড়”, উদিতার কাতর আবেদনে কান না দিয়ে আমি ওর হাত দুটো পিছনে ধরে রেখে উঠে দাঁড়ালাম। বা হাত দিয়ে ওর গভীর নাভির ওপরে হাত রেখে বললাম, “বানচোদ, আর কতো সময় নিবি? আরও খুলে পেতে দেখাতে হবে নাকি আমার বউ কে?”
অম্লান দা আবার সেই বেকুবের মতন মুখের হাবভাব করে আমাদের দিকে তাকাচ্ছিল। নেশা হয়ে গিয়েছিল ভদ্র লোকের। টেবিলের পাশে ওর ক্রাচ টা রাখা আছে। বেচারা কে এখন ওটা নিয়েই হাঁটতে হয়। উনিও সাউথ ওয়েস্টার্ন সেক্টরে বদলি নিয়ে নিয়েছেন। ছত্রপতি শিবাজি স্টেশনে এখন ওর অফিস। স্টেশনের কাছেই একটা ফ্ল্যাট ভারা নিয়ে থাকেন। উদিতা খুব একটা পছন্দ করেনা ওকে। ওর খুব ভালো করে মনে আছে ওই দিনটার কথা যেদিন অনেক পুরুষের লালসা সিক্ত হাত উদিতা কে ভোগ করেছিল বাজারের মেয়ের মতন, সেদিনের প্রথম হাত টা অম্লান দারই ছিল। কিন্তু করণের সাথে সখ্যতা বজায় রেখেছেন তাই মাঝে মধ্যেই আসেন আর উদিতাকেও সঝ্য করতে হয়। আজকে আবার অনেকদিন পরে সেদিনের কথা মনে পরে গেছে বোধহয় অম্লান দার। ঢুলু ঢুলু চোখে উদিতার মাংসল বুকের ঢেউ এর দিকে তাকিয়ে আছেন দেখলাম। খুব একটা পাত্তা দিলাম না ওনাকে। এর চেয়ে বেশী আর কিবা পাবেন।
-“সমু আমার হাতে ব্যথা লাগছে ছেড়ে দাও প্লিজ”, উদিতা আর একবার ঝটকা মেরে হাড় ছাড়ানোর চেষ্টা করলো, কিন্তু বুক আর নাভির দুলুনি ছাড়া কোনও বিশেষ লাভ হলনা। আজকে আমার রোখ চেপে গেছিলো, উদিতা কে সত্যিকারের ভাগ বাঁটোয়ারা করার জন্য। উদিতা শাড়ি বেশ ঢিলা করেই পরে নাভির নিচে। আমি ডান হাতে ওর দুটো হাত চেপে ধরে থেকে বা হাত দিয়ে কোমরের কাছে শাড়ি আর সায়া একসাথে খামচে ধরে খুব জোরে টেনে দিলাম। সায়ার বাঁধন উদিতার বাদিকের মাজার নিচে নেমে গেল। কুঁচকির ভাঁজ ও যেন দেখা গেল বোধহয় সামনে থেকে করণের চোখের দৃষ্টি অনুসরন করে আন্দাজ করলাম।
উদিতা তখনো শরীর মুচড়িয়ে আমার হাত থেকে নিস্তার পাওয়ার চেষ্টা করে যাচ্ছে। আমি ওর চুল মাথার কাছে হাল্কা মুঠি করে ধরে একটু ঝুঁকিয়ে দিলাম। ওর সুডৌল স্তন যুগল এখন গভীর খাঁজ সৃষ্টি করে করণের সামনে প্রকসিত। উদিতার মতন এরকম সুন্দরী স্বাস্থ্যবতি মেয়েকে চোখের সামনে এরকম রগ্রানি খেতে দেখলে স্বয়ং শিবেরও ধ্যান ভেঙ্গে যেত সেখানে এই মাগিবাজ করণ তো কোন ছাড়।

করণ গ্লাস টেবিলে রেখে উঠে এলো আমাদের কাছে। উদিতার চোখ তখনো বন্ধ। কামাতুর করণের দিকে তাকিয়ে থাকার সাহস ওর নেই। নিজেকে ওর বিবস্ত্র বলেই মনে হচ্ছে যেন করণের সামনে। আমি উদিতার হাতের বাঁধন আলগা করলাম না যাতে আমার প্রিয় বন্ধুর ভোগে ও কোনও রকম বাঁধা দিতে না পারে। মুখে একটা অস্ফুট শব্দ করে আমার ডান দিকে ঘাড় ঘুড়িয়ে নিল উদিতা। করণ দুহাত দিয়ে উদিতার মুখ চেপে সামনে ঘুড়িয়ে আনল। খুব কাছ থেকে ওর অপরূপ মুখশ্রীর সৌন্দর্য উপভোগ করলো কিছুক্ষণ তাড়িয়ে তাড়িয়ে। নাক খুব কাছে নিয়ে এসে ওর ঠোঁটের, চিবুকের, চোখের কাছে আলতো আলতো করে ঘষতে লাগলো যেন গন্ধ শুঁকছে। উদিতা জোর করে চোখ চেপে থাকলেও ওর সারা শরীরের উত্তেজনা বুকের দ্রুত ওঠানামায় বেশ বোঝা যাচ্ছিল যেন ও নির্নিমেষে অপেক্ষা করছে করণের পরের পদক্ষেপের। কিন্তু করণের কোনও তাড়া ছিলোনা মনে হল। উদিতার কোমরে দুহাত রেখে ধিরে ধিরে ওর গলায় কাঁধে হাল্কা ঠোঁট ঘষতে লাগলো সেই সাথে চোখ তুলে উদিতার প্রতিক্রিয়া দেখতে লাগলো যেন উদিতা না বললে এখুনি থেমে যাবে। উদতা আমার সাথে লড়াই করা ছেড়ে দিয়েছিল, আমি বাঁধন আলগা করলেও ও নিজেই আর হাত সরাচ্ছিল না। আমার হাতে বন্দি থাকার অজুহাতে নিজেকে হারানোর কারণ খুঁজছিল মনে হয়। করণের নাক উদিতার বুকের খাঁজ অনুসরণ করে ব্লাউসের ফিনফিনে পাতলা কাপড়ের ওপর দিয়ে উঁচিয়ে থাকা স্তনবৃন্ত দ্বয়কে বিব্রত করতে লাগলো। করণ নিজেকে কিভাবে সংযত করছিল জানিনা, আমার নিজেরই ওই মুহূর্তে ইচ্ছে করছিল উদিতা কে নিরাবরণ করতে।
আমার কাঁধে মাথা এলিয়ে দেওয়া উদিতার গলায় আমি চুমু খেলাম। ঠোঁট দিয়ে খুঁজতে লাগলাম কালো তিল গুলো। এই খেলাটা ওর খুব পছন্দের। ওর গলায় সীৎকারের আওয়াজ পেয়ে নিচে তাকিয়ে দেখলাম করণ জিভ দিয়ে ভিজিয়ে দিচ্ছে পাতলা স্তনাবরন, প্রথমে ডান দিকের টা তারপরে বা দিকের টা। ভেজা ব্লাউসের ভিতর দিয়ে সম্পূর্ণ প্রস্ফুটিত হল উদিতার গোলাপি বোঁটা। উদিতা ভালোবাসে ওর বুক নিয়ে খেলা, নতুন পুরুষের ছোঁয়াতে সেই ভালোলাগা আরও চরমে উঠেছে। স্তনের খাজে একটা ছোট্ট কামড়ের দাগ বসিয়ে ধিরে ধিরে উঠে এলো করণ। মরাল গ্রীবায় কিছুক্ষন খেলা করার পর উদিতার নরম ঠোঁটে ঠোঁট চেপে ধরল। উদিতা ধিরে ধিরে নিজেকে করণের আহ্বানে ছেড়ে দিল। দুজনেই দুজনকে ঠোঁট জিভ দিয়ে কামনার রসে সিক্ত করতে থাকল ক্রমাগত। এই চুমু টা জমে ছিল সেই কবে থেকে। করণের হাত ধিরে ধিরে উদিতার কোমরের ভাঁজ, নগ্ন পেট ছুঁয়ে উঠে এসে স্পর্শ করল নরম স্তন। উদিতা কোনও বাঁধা দিলনা। বাঁধনহারা যৌন তাড়নায় ওর সর্বাঙ্গ কাঁপছে। মনে প্রানে চাইছে করণ যেন সব ছিঁড়েখুঁড়ে এখানেই ওকে ভোগ করে সবার সামনে। আমি ওর হাত না ছেড়ে ঘাড় থেকে চুল সরিয়ে চুমু খেতে থাকলাম। থুতনি দিয়ে ঘসে ঘসে সরু ব্লাউসের ফিতে টা নামিয়ে দিলাম ওর বা কাঁধ থেকে। করণের হাত ব্যস্ত ভাবে মন্থন করে চলেছে উদিতার দুধ দুটো ওই পাতলা ব্লাউসের ওপর দিয়েই। ওরা এখনো পাগলের মতন চুম্বনে ব্যস্ত।

উদিতার পায়ের কাছে একটা নড়াচড়া দেখে একটু হকচকিয়ে গেলাম। অম্লান দা কখন চেয়ার ছেড়ে উঠে এসে ওর কোমরের কাছে হাঁটু গেঁড়ে বসেছে খেয়ালই করিনি। অবাক হলাম দেখে যে করণ নিজে একটু বা দিকে সরে গিয়ে ওকে জায়গা করে দিয়েছে। আমি উদিতার হাত দুটো একটু শক্ত করে চেপে ধরলাম। অম্লান দার ছোঁয়া পেলে উদিতার ঘোর কেটে যেতে পারে। চোনা পরে যেতে পারে এখনকার উল্লাসের। কিন্তু জানিনা কেন অম্লান দাকেও বাঁধা দিতে ইচ্ছে করলো না। নিজের হাতে নিজের বউ কে অন্য কারোর ভোগের জন্যে তুলে দেওয়ার মধ্যে এত রোমাঞ্চ আছে জানতাম না যদি সুরাজপুরের ওই ঘটনা গুলো হতো। অম্লান দা প্রথমেই যেটা করলেন তা হল উদিতার শাড়ি সায়া ধরে কোমর থেকে প্রাণপণে টেনে নামানোর চেষ্টা করলেন। মাতাল হওয়ায় হাতের জোর ঠিক করে দিতে পারলেন না, সায়ার দড়ি নাভির অনেক নিচে নেমে গেলেও খুলে পড়লো না। খুলে পরুক সেটা ভগবানও মনে হয় চায় নি। ওকে তিলে তিলে ভোগ করার মধ্যেই যে বেশী আনন্দ। অম্লান দা দুহাতে উদিতার কোমর জড়িয়ে ধরে নাভিতে চুমু খেতে শুরু করলেন, সুগভীর নাভির ভিতরে জিভ ঢুকিয়ে দিতে থাকলেন, কামরাতে লাগলেন গভীর চেরা নাভির চারপাসের ফর্সা পেট। আমি এবার উদিতাকে ছেড়ে একটু পিছিয়ে এলাম। দুজন ক্ষুদারত পুরুষের কাম পাশে বন্দিনি উদিতার অসহায়তা দেখে নিজেকে স্থির রাখতে পারছিলাম না। অম্লান দা দুহাতের থাবা দিয়ে প্রাণ ভরে উদিতার নিতম্বের পরিপূর্ণতা উপভোগ করছিলেন। লক্ষ্য করলাম শাড়ি সায়া অনেক টা নেমে গিয়ে উদিতার পাছার খাঁজ ও কিছুটা বেড়িয়ে এসেছে আর অম্লান দা সেখানে আঙ্গুল ঢোকানোর চেষ্টা করে যাচ্ছেন। নিজের আদরের বউএর পোঁদে অন্য লোকের ছোঁয়া এত কাছ থেকে দেখে আমি উত্তেজনার চরমে পৌঁছে গেছিলাম।
নিজেকে অকাতরে করণের কাছে বিলিয়ে দিলেও শরীরের ওপরে অম্লান দার ছোঁয়া এতক্ষন পরে বোধহয় বুঝতে পেরেছিল উদিতা। ওদের দুজনের বাহু পাঁশ থেকে নিজেকে আপ্রান ছাড়াতে চেষ্টা শুরু করলো। কিন্তু করণ তখন ব্লাউসের ওপর দিয়েই উদিতার মাই দুটো টিপে ধরে বুকের নরম মাংসে দাঁত বসাচ্ছে, তখন ছেড়ে দেবে কেন। অম্লান দাও অনেক কষ্টে এতক্ষনে সায়ার দড়ির ভিতর দিয়ে পাছায় হাত ধুকিয়েছেন, হাত বোলাতে শুরু করেছেন পাছার খাজে। ওদের দুজনেরি তখন এই মাখন শরীর ছেড়ে দেওয়ার ইচ্ছে ছিলোনা। ধ্বস্তাধ্বস্তি তে তিন জনেই জড়াজড়ি করে পিছনের সোফার ওপরে পড়লো। পট করে একটা শব্দ হল, শুনেই আমার সন্দেহ হল সায়ার দড়ি টা গেল নাকি? একটু কাছে গিয়ে সোফার ওপর থেকে উঁকি মেরে দেখলাম, সোফা তে চিত হয়ে পরে থাকা উদিতার অবস্থা নিতান্তই খারাপ। করণ বাধাহীন ভাবে উদিতার মাই টিপে যাচ্ছে দুহাত দিয়ে। উদিতার দুধ দুটো ব্লাউসের ওপর দিয়ে ঠেলে বেরিয়ে আসছে প্রায়। হাল্কা খয়েরি বলয়ের আভাস ব্লাউসের সিমানার বাইরে দেখা যাচ্ছে। দুধের বোঁটা যখন তখন বেড়িয়ে আস্তে পারে। করণ উদিতার মুখের ভিতরে জিভ ঢুকিয়ে দিয়েছিল। উদিতার মুখ দিয়ে শুধু “মমমম…” করে শব্দ হচ্ছিল। উদিতা দুহাত দিয়ে নাভির নিচে শাড়ি আর সায়াটা মুঠো করে ধরে আছে। অম্লান দা প্রবল ভাবে টেনে যাচ্ছিলেন কাপড় টা নিচের দিকে। দড়ি ছেঁড়ার আওয়াজে রক্তের গন্ধ পাওয়া বাঘের মতো হিংস্র হয়ে উঠেছিলেন। বুঝলাম, উদিতা প্যানটি পড়েনি সায়ার নিচে। উদিতা মরিয়া ভাবে ওর যৌনাঙ্গ প্রকাশিত হওয়ার হাত থেকে বাঁচানোর চেষ্টা করলেও কোমরের দুই দিকের কুঁচকির ভাঁজই বেড়িয়ে এসেছে। অম্লান দা সায়া পুরো নামিয়ে ফেলার চেষ্টায় বিফল হয়ে কুঁচকির খাজেই জিভ দিয়ে চাটা শুরু করলেন। উদিতার নাভির চারপাশ আর তলপেটের অনেকটাই অম্লান দার কামনার লালায় ভেজা। বেশ বুঝতে পারলাম এরকম চললে আর দু তিন মিনিটেই হয় ঊর্ধ্বাঙ্গের বা নিম্নাঙ্গের আব্রু রক্ষা করা সম্ভব হবে না উদিতার পক্ষে। উদিতার পক্ষে না বিপক্ষে হস্তক্ষেপ করবো সেটা নিয়ে দোটানায় পরে গেছিলাম।
হটাত ঘরের ভিতরের যৌন সম্ভোগের আওয়াজ ভেঙ্গে কলিং বেল বেজে উঠল। সানি কে পাশের ফ্ল্যাটের মিস্টার ঝা এর কাছে রেখে এসেছিলাম বিকেলে ওর বাচ্চার সাথে খেলাধুলা করার জন্যে। এখন হয়তো চলে এসেছে। মিস্টার ঝা ইমপোর্ট এক্সপোর্ট এর ব্যবসা করেন, ডিভোর্সি। এই সপ্তাহান্তে বাচ্চা কে নিজের কাছে নিয়ে আসেন দুদিন রাখার জন্যে। তখন সানি কে পাঠিয়ে দি। ভদ্রলোক উদিতার খুব ফ্যান। সারাক্ষন উদিতা ভাবীর খোঁজ করতে থাকেন। মাঝে মধ্যেই উদিতার জন্যে আক্ষেপ করেন, “আপ জ্যায়সা খুবসুরাত অউরাত কো তো টিভি মে হনা চাহিয়ে থা। আপ বলে তো চ্যানেল লাগাউ?”। ভদ্রলোক একটু বেশী বাচাল প্রকৃতির বলে কথায় কোনোদিনই খুব একটা পাত্তা দেই নি।
কলিং বেল এর আওয়াজে করণ আর অম্লান দা দুজনেই উদিতার ওপরে ওদের নিরন্তর আক্রমন বন্ধ করে দিয়ে আমার দিকে তাকিয়েছিলেন। চোখে ছিল জিজ্ঞাসা, যেন আমরা কি চালু রাখব তোর বউ কে ন্যাংটো করা নাকি বন্ধ করবো? ওদের মুখের হাবভাব দেখে হাসি পেল, “সানি কে নিয়ে মিস্টার ঝা এসেছেন মনে হয়”, আমি বললাম। উদিতা বিদ্যুতের ঝটকা খাওয়ার মতন করে লাফিয়ে উঠে বসলো সোফায়। পায়ের কাছে বসে থাকা অম্লান দা কে এক ঝটকায় সরিয়ে দৌড়ে বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে দিল। হ্যাঁ সত্যি ওর সায়ার দড়ি ছিরে গেছে। আমাদের তিনজনেরই লোভী চোখের সামনে উদিতার কোমর থেকে সায়া নেমে গিয়ে সুডৌল নিটোল পাছা সম্পূর্ণ ভাবে নিরাবরণ হয়ে গেল শেষ মুহূর্তে।
পাঞ্জাবি টা ভালো করে নামিয়ে তাবু হয়ে থাকা বাড়া কে ঢেকে আমি দরজা খুললাম। সানি হাতে একটা বিরাট খেলনা রোবট নিয়ে হৈ হৈ করে ঘরে ঢুকল। ঢুকেই চিৎকার, “মা কোথায়?”। আমি বললাম, “মা বাথরুমে গেছে তুমি অম্লান জেথুর সাথে খেলা করো”। সানি ছুটে গিয়ে অম্লান দার কাছে গিয়ে খেলনা টা দেখাতে লাগলো। অম্লান দা মুখে একরাশ হতাশা নিয়ে কোনোমতে নিজেকে টেনে তুনে চেয়ারে উঠে বসলেন। উদিতা কে পাওয়ার সুযোগ আর একবার হাত থেকে বেড়িয়ে গেল বোধহয়।
মিস্টার ঝা এক গাল হেসে জিগাসা করলেন, “ভাবী কাহাঁ গয়ি?”। ওর চোখের দৃষ্টি আমাকে ডিঙ্গিয়ে এলোমেলো ঘরের ভিতরে এদিক ওদিক ঘুরে এলো। ঘরের অবস্থা করুণ। সোফার সাইড পিলো গুলো মাটিতে এদিক ওদিক পরে আছে। কাচের কফি টেবিল এ উল্টে পড়েছে আধ খাওয়া মদের গেলাস। উদিতার শাড়ি আধখোলা হয়ে মাটিতে লোটাচ্ছিল যখন ও বাথরুম এ যায়। ওই শাড়ির ওপরেই দরজা বন্ধ করেছিল। আমি ওই দিকেই দেখিয়ে বললাম, “বাথরুম গয়ি হ্যাঁয়, নহানে কে লিয়ে শায়াদ”।
ঝা বাবু ঘাঘু লোক, ঘরের ভিতরের যৌন উত্তেজক আবহাওয়া উনি বোধহয় এই তিনজন লোকের মুখের আর শরীরের হাবভাব, ঘরের অগছালতা আর বাথরুমে শাড়ির ওপরে বন্ধ দরজা দেখেই আন্দাজ করতে পেরেছিলেন। আমাকে একরকম ইগনোর করে ঘরে ঢুকে পরলেন উনি, “আয়া হু তো ভাবী সে মিলকে জাউ। ভাবী কা চহেরা দেখ কে দিল খুস হও যাতা হ্যাঁয়”, অকপট ছকবাজ স্বীকারোক্তি করলেন তিনি। করণ আমার দিকে চোখের ইশারায় জিগাসা করল কি ব্যাপার। আমি ঘাড় একটু উঁচিয়ে ভাব দেখালাম আমার আর কি করার আছে। কিন্তু আমার মাথায় যেন শয়তান এর ভর হয়েছিল। আমি বাথরুমের কাছে গিয়ে শাড়িটা কুড়িয়ে টানতে লাগলাম। উদিতা মনেহয় খুলে রেখেছিল ভিতরে, আমি প্রায় বিনা বাধায় পুরোটাই নিয়ে এলাম হাতে। বসার ঘরেই এক কোনায় লন্ড্রি ব্যাগের ওপরে ছুড়ে ফেললাম। আড়চোখে দেখলাম, ঘরে উপস্থিত বাকি তিন জন পুরুষের চোখ আমাকে ফলো করছে। করণ একটা ন্যাকড়া দিয়ে টেবিল পরিষ্কার করে গ্লাস গুলো গুছিয়ে রাখল। ওর বারমুডা এখুন তাবু হয়ে আছে, আশা করি সেটাও ঝা বাবুর নজর এড়ায় নি। আমি ভিতরের ঘরে টিভি তে কার্টুন চালিয়ে সানি কে বসিয়ে দিলাম, জানি ও এখন এটাতেই মশগুল হয়ে থাকবে। অম্লান দা কে বললাম আর একটা পেগ বানাতে। ফ্রিজ থেকে খাবার গুলো বের করে গরম করতে বসালাম, সানি কে খাইয়ে তাড়াতাড়ি ঘুম পাড়িয়ে দিতে হবে।

“সমু, শুনছো?”, বাথরুম থেকে উদিতার গলার আওয়াজ পেলাম, আমাকে ডাকছে। আমি করণ কে ইশারায় বললাম কি বলছে শুনতে। বউ কে যখন ভাগ করে নিয়েইছি তাহলে বউ এর অনুরোধ উপরোধ ও ভাগ করেই শুনতে হবে। করণ দরজার কাছে গিয়ে বলল, “কি হয়েছে উদিতা?”। উদিতা কোনও উত্তর দিল না কিছুক্ষন, তারপরে বলল, “সমু কে ডাকো না একবার প্লিজ”।
-“সমু ব্যস্ত আছে এখন, আমাকে বলো না”, করণের গলায় অধিকার বোধের জোর শোনা গেল। আমি মনে মনে হাসলাম, বেচারা উদিতা, বাথরুমের জায়গায় যদি বেদরুমে ঢুকে দরজা বন্ধ করতো তাহলে আর এত ঝামেলা পহাতে হতো না। বেডরুমেও একটা এতাচতদ টয়লেট আছে। এখন ওই পশাক পরে বেরতে হলে আমাদের সকলের সামনে দিয়ে যেতে হবে। ঘরের মধ্যে একটা চরম নিস্তব্ধতা, সবাই কান পেতে শুনছে উদিতা আর করণের কথোপকথন। পাশে সানির ঘর থেকে শুধু টম অ্যান্ড জেরির হাল্কা মিউজিক আসছে। উদিতা আবার অনেকক্ষণ কোনও কথা বলল না। তারপরে উপায়ান্তর না দেখে রিনরিনে গলায় বলল, “এই জামা কাপড় গুলো আর পড়া যাবে না, সমু কে বল, বেডরুম থেকে আমার কিছু অন্য জামাকাপড় দিতে”।
-“কোন কোন জামা আর কোন কোন কাপড় এনে দেবো তোমায়?”, করণ উদিতা কে নিয়ে খেলতে লাগলো, মুখে মিচকে হাসি।
-“করণ প্লিজ!”, উদিতা আবার কাতর গলায় বলে উঠল।
করণ আবার আমার দিকে প্রশ্নচিনহ মুখে তাকাল। আমি বললাম, “সালা তোমারও বউ যখন তখন কি দেবে কি পরাবে তোমার ডিসিশন। ওই ঘরে ডান দিকের আলমারি তে উদিতার জামা কাপড় থাকে। চাবি টা আলমারির মাথায় রয়েছে”। আমি ভাত টা বসিয়ে সোফা তে চলে এসে আমার পেগ টা হাতে নিলাম। ঝা বাবুর আবার এসবে রুচি নেই। উনি এখনো মনোযোগ দিয়ে আমাদের বাংলা কথাবার্তা বোঝার চেষ্টা করছেন।
-“বউ এর ভাগ দিচ্ছিস পাক্কা তো? কাল সকালে উঠে আমার বউ আমার বউ করে কাদবি না তো?”, করণ আমার কাছে এসে বলল।
-“কথা ইজ কথা বন্ধু। আজকেই আংটি বদল করে বিয়ে টা সেরে ফেলো। তারপরে গান্ধর্ব মতে বিছানাতে। আমার কোনও আপত্তি নেই”, আমি গেলাসে চুমুক দিয়ে উত্তর দিলাম।
করণ ঘাড় হেলিয়ে হেসে বেডরুমে ঢুকে গেল। উদিতার আলমারি তে আমাকেও হাত দিতে দেয়না। গুছিয়ে রেখেছে ওর যত শাড়ি ব্লাউস ব্রা প্যানটি সাজার জিনিস। দেখা যাক করণ কি কি বের করে আনে।
-“আংটি কোথায় পাবে?”, অম্লান দা তুম্ব মুখে জিগাসা করলেন, “নতুন ছাড়া বউনি করা যায় নাকি?”
কথা টা ঠিক, নাতুন আংটি ছাড়া এঙ্গেজমেন্ত হয় কি করে। হাল্কা রিতি মেনে করার মধ্যেও বেশ একটা ইরতিক ব্যাপার আছে সেটাকে অস্বীকার করা যায়না।
-“ক্যা প্রব্লেম হ্যাঁয় সোমনাথ?”, ঝা কিছু একটা আন্দাজ করে আমাকে জিগাসা করলো।
আমি উত্তর দেওয়ার আগেই অম্লান দা বলে উঠলেন, “আপনি বিবি কি শাদি দোস্ত কে সাথ দে রহেন হ্যাঁয় সাহাব, লেকিন রিং নহি হ্যাঁয়”
-“আই বাপরে, শেয়ারড বিবি। ওহভি বেস্ট ফ্রেন্ড কি সাথ”, ঝা চোখ কপালে করে বলে উঠল। অম্লান দার ভালোই ঝাঁট জ্বলেছে বোঝা যাচ্ছে। হাঁটে হাঁড়ি ভাঙ্গা শুরু করে দিলেন যদিও তাতে আমার খুব একটা আপত্তি ছিল না। উদিতার সব প্রেমিক দেরি ওকে পাওয়ার অধিকার আছে, কারোর কম কারোর বেশী। এ ভাবনা গুলো মদের নেশায় আসছিল কিনা জানিনা কিন্তু উত্তেজনার পারদ চরিয়ে দিচ্ছিল ক্রমাগত।
-“একদম সহি বাত, ইত্নি খুবসুরাত অউরাত কো সিরফ অকেলা অপ্নে পাঁশ নহি রাখনা চাহিয়ে। দোস্তও মে বাঁট না চাহিয়ে। মেরে পাস হ্যাঁয় এক দ্যো পিস। থোড়া মহেঙ্গা লেকিন করণ বাবু কি ইজ্জাত কা সওয়াল। লেকর আতা হু”, ঝা দৌড়ে বেড়িয়ে গেল ঘর ছেড়ে।

করণ উদিতার সাজার বাক্স টা হাতে করে নিয়ে এসেছে বাইরে। ওখান থেকে বেশ কয়েকটা সোনার চুড়ি আর একটা সোনার চেন বের করে বাথরুমের দরজা নক করলো। বুঝলাম ফুলশয্যা বেশ গুছিয়েই করতে চায়। আমার নিজের ফুলশয্যার কথা মনে পরে গেল। হ্যাঁ, উদিতার চুড়ির ছনছন আওয়াজ আমার প্রতিটা ঠাপের তালে তালে একটা অদ্ভুত ঐকতান শুরু করেছিল। করনেরও সেই একই শব্দ সোনার ইচ্ছে আছে।
দরজাটা অল্প খুলে উদিতা হাত বাড়াল শাড়ি জামা পাওয়ার আশায়। করণ চুড়ি আর চেন ওর হাতে দিয়ে বলল, “এগুলো আগে পরে নাও তারপরে বাকি গুলো দিচ্ছি”। উদিতা বাধ্য মেয়ের মতো সেগুলো পরে আবার দরজায় ঠক ঠক করলো। এরপরে করণ ওর হাতে একটা লাল সায়া, লাল স্বচ্ছ হাতকাটা ব্লাউস আর একটা কালচে লাল শিফনের শাড়ি তুলে দিল। ব্রা প্যানটি এখনো উদিতার কপালে জুটল না। করণও পারে, ওই অতো শাড়ি জামার মধ্যে থেকে কি করে এই কম্বিনেশন টা খুঁজে পেল কে জানে।

ঝা বাবু প্রায় মিনিট কুড়ি পরে ফিরে এলেন। বললেন যে বাচ্চা কে ঘুম পাড়িয়ে নানির কাছে রেখে এসেছেন। হাতে একটা দুধ্বরস দেখতে হিরের আংটি। এক লাখের নিচে দাম হবে না। ভদ্রলোক এই মউকাতেও ভালো ব্যবসা করে নিলেন। উদিতা সানি কে খাওয়াচ্ছিল। করণের দেওয়া পোষাকে ওকে দেবির মতন দেখাচ্ছিল। শাড়ি প্লিত করে না পড়ায় বুকের খাঁজ, পেটের ভাঁজ, চেরা নাভি সবই আমাদের চোখের সামনে ছিল। আমরা দেশের রাজনীতির, খেলাধুলার বেকার যত বিসয় নিয়ে আলোচনা করছিলাম। কিন্তু সকলেরই নজর উদিতার প্রতিটা নড়াচড়ায় আটকে ছিল। খাওয়ার পরে সানি টিভি তো আরও কিছুক্ষন কিসব হাবিজাবি কার্টুন দেখতে থাকে। অন্য দিন হলে ওকে বকেঝকে ঘুম পাড়িয়ে দেওয়া হতো। কিন্তু আজকে কারোরই অতো কিছু করার ধৈর্য নেই। সানির ঘরের দরজা ভেজিয়ে দিয়ে উদিতা আমাদের মাঝে এসে দাড়ালো। একটু অস্বস্তি তে ছিল অম্লান দা আর ঝা কে ওখানে দেখে। ওদের কাউকেই ও পছন্দ করেনা আর চায় ও না এই একান্ত গোপনীয় ব্যাপারটার সাক্ষী আর কেউ থাকুক।
-“সমু, পাগলামি তো অনেক হল, এবার চলো যে যার ঘরে চলে যাক”, উদিতা শেষ চেষ্টা করলো ভণ্ডুল করার। কিন্তু ঘরের তিনটে মাতাল আর একটা লম্পটের কানে কোনও আবেদন নিবেদনই ঢুকল না। আমি উদিতা কে টেনে আমার পাশে বসালাম। সত্যি ওকে এখন উর্বশীর মতই লাগছে। লাল শাড়ি, লাল ব্লাউসে ওর ফর্সা গায়ের রঙ যেন আরও ফেটে পড়ছে। দুটো গাল লাল হয়ে আছে উত্তেজনায়, গা এখনো কাঁপছে। নিঃশ্বাসের দ্রুত ওঠানামায় ফুলে উঠছে স্তন ভার। করণ ঝা এর কাছ থেকে আংটি টা নিয়ে উদিতার বা হাতে পড়াতে গেল। সেখানে আমাদের বিয়ের আংটি আগে থেকেই পড়া ছিল। উদিতা ডান হাত এগিয়ে দিল মাথা নিচু করে। করণ মৃদু হেসে ডান হাতের অনামিকাতেই পরিয়ে দিল। উদিতা হাত টা সরিয়ে নেওয়ার আগেই ওকে টেনে দাড় করিয়ে পাঁজাকোলা করে তুলে নিল। উদিতা চরম আতঙ্কে করণের গলা জড়িয়ে চেপে ধরল। ওকে নিয়ে করণ বারান্দায় বেড়িয়ে গেল আর কাচের দরজা টা টেনে দিল। গভীর চুম্বনে লিপ্ত হল ওরা খোলা বারান্দায়। বুঝলাম করণ উদিতার সাথে এই মুহূর্ত টা আর কারোর সাথে বাঁটতে চায়না। ওর ইচ্ছে কে সম্মান জানিয়ে আমি বারান্দার ব্লাইন্দার গুলো টেনে দিলাম। ঝা আর অম্লান দার কাছে ইঙ্গিত ছিল যে আজকের মতন শো শেষ, এবার ওরা উঠতে পারেন। অম্লান দা এত রাতে কি করে একা ফিরবেন তা নিয়ে গাইগুই করতে লাগাতে ঝা ওকে ওর ফ্ল্যাটে থেকে যাওয়ার অফার দিলেন। অম্লান দার তাতে কোনও আপত্তিই ছিলোনা, উদিতার যত কাছাকাছি থাকা যায় ততই ভালো।
ঝা শুধু বেরনোর সময় বলেছিল, “হম ভি তো দেবর হ্যাঁয়, ভাবী কো কভি কভি হমারে বারেমে ভি সোচ নেকো বোলিয়ে গা”। ইঙ্গিত টা পরিষ্কার ছিল আমার কাছে।
-“দরওয়াজা খুল্লা ছোড় দুঙ্গা, জব মন চাহে আ জানা, তব সোচেঙ্গে”, আমি চোখ মেরে বলেছিলাম।
-“জব রেডি হোঙ্গে জাস্ট এক মিসড কল মার দেনা, বান্দা হাজির হও জায়েগা”, ঝা এর চোখ চকচক করে উঠেছিল।
ওরা বেড়িয়ে গেলে আমি সত্যি দরজার লক লাগালাম না। কেন কে জানে। । ঘরের লাইট নিবিয়ে ব্লাইন্দারের ফাক দিয়ে উঁকি মেরে দেখলাম উদিতা কে করণের গায়ের সাথে লেপটে আছে। আমি সানির ঘরে এসে ওকে ঘুম পাড়ানোর চেষ্টা করা শুরু করলাম।

“চলো, ভিতরে চলো”, উদিতার কথায় আমার ঘর ভাঙল। এতক্ষণ ধরে আমি আজকের সন্ধ্যে থেকে ঘটে যাওয়া ঘটনা গুলো মাথার ভিতরে পুনরাবৃত্তি করে যাচ্ছিলাম। উঠে পড়লাম চেয়ার ছেড়ে, বাইরে টা বেশ ঠাণ্ডাও হয়ে এসছে এবার।
-“কেমন লাগলো করণ কে?”, আমি উদিতার পেটে ছোট্ট চিমটি কেটে জিগাসা করলাম।
-“আমার প্রথম বরের থেকে অনেক বেশী বর্বর, কিন্তু একটু মিষ্টি টাইপেরও আছে। খালি ভাবছে তুমি কিছু মনে করলে কিনা”, মিষ্টি হেসে উত্তর দিল উদিতা।
-“আর তুমি?”, আমি হটাত করে উদিতার দিকে ঘুরে ওর কাঁধে হাত রেখে জিগাসা করলাম। একটা অপরাধ বোধের ছায়া নেমে এলো যেন ওর মুখে। একটু ছলছল চোখে আমাকে বলল, “তুমিই তো জোর করলে! আমারও তো তোমার কথা খালি মনে পড়ছিল। তুমি চাইলে এখনো আমরা সব ভুলে যেতে পারি”।
-“ধুর বোকা, আমি এমনি মজা করছিলাম। আই এম পারফেক্তলি ওকে উইথ দিস”, আমি উদিতা কে আস্বস্ত করলাম, “তুমি ঘরে যাও আমি আসছি”। উদিতা কে ঠেলে ঘরে পাঠিয়ে আমি সানির ঘরের একবার উঁকি মেরে দেখলাম। হ্যাঁ অঘোরে ঘুমাচ্ছে। দরজা টা একটু টেনে বন্ধ করে মোবাইল থেকে ঝা কে একবার রিং করেই কেটে দিলাম। কেন যে এটা করলাম জানিনা, কিন্তু মাথার ভিতরের শয়তানি বুদ্ধি গুলো যেন পাক খেয়ে বেরাচ্ছিল। বেডরুমে ঢুকে দরজাটা ভেজিয়ে দিলাম, লক করলাম না। ঘরে হাল্কা নিল ডিম লাইট টা জ্বলছে। খাটে কোমরে চাদর জড়িয়ে করণ বসে আছে। উদিতা বুকে সায়া টা এখনো চেপে রেখে খাটে ওর পাশে গিয়ে বসেছে। মেঝেতে ওর লাল শাড়ি আর ব্লাউস পরে আছে। করণের পাজামা পাঞ্জাবি টাও চেয়ারের এক কোনায় ঝুলছে। আমি উদিতার পাশে বসে ওকে আমার কোলে টেনে নিলাম। উদিতা করণের কোলে ওর পা টা ছড়িয়ে দিল। উদিতার চুলে বিলি কাটতে কাটতে আমি জিগাসা করলাম করণ কে, “কিরে কেমন লাগলো উদিতা কে? পুরো টানতে পেরেছিস নাকি শুরুতেই আউট? আমি তো ভাবলাম তোরা সকাল অবধি দরজা খুলবি না”।
-“সালা আলবাত টেনেছি। কি উদিতা তুমি বল”, করণের হাত উদিতার খোলা থাই তে ঘুরে বেড়াচ্ছে।
-“যাহ্*, আমি কিছু বোলতে পারবো না। তোমরা যত বুনো লোক জুটেছ আমার কপালে”, উদিতা দুহাতে মুখ ঢেকে বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়লো। করণ ওর পিঠে হুমড়ি খেয়ে পরে ঘাড়ে চুমু খেতে লাগলো। আমি উঠে টিভি র ড্রয়ার থেকে চামড়ার হ্যান্ডকাফ টা বার করলাম। এটা আমাদের একটা মজার রোল প্লে করতে সাহায্য করে যেখানে উদিতা আমার বন্দি আর আমি ওর সাথে যা খুশী তাই করতে পারি। তবে উদিতা সাধারণত এটা পড়তে চায়না। কিন্তু আমার প্ল্যান অনুযায়ী আজকে ওকে এটা পরাতেই হবে। আমি করণ কে ইশারা তে ডেকে জিনিস টা দেখালাম। ওর চোখেও বিদ্যুতের ঝিলিক খেলে গেল যেন। উদিতার সাথে গল্প করার ছলে ওর হাত দুটোকে পিছনের দিকে নিয়ে এলো। আমি এক মুহূর্ত সময় নষ্ট না করে উদিতার পিঠের ওপরে গায়ের ভর দিয়ে দুই হাতে চামড়ার হাতকড়া পরিয়ে দিলাম। উদিতা টের পেয়ে ছটফট করে হাত ছাড়াতে চাইলো কিন্তু আমাদের দুজনের জোরের সাথে পেরে উঠবে কেন। অসহায় আত্মসমর্পণ করা ছাড়া কোনও উপায় নেই ওর। করণ ওর ঘাড়ে, পিঠের খাঁজে বুকের সাইডে আলতো করে হাত বোলাতে লাগলো। বুঝলাম যে ও খেলিয়ে খেতে বেশী ভালোবাসে। কিন্তু আমার অতো ধৈর্য থাকেনা সবসময়। ঘরে এর মধ্যেই নতুন আগন্তুকের নিঃশব্দ উপস্থিতি উপলব্ধি করেছি। ঝা পা টিপে টিপে ঢুকেছে ঘরে, আস্বস্ত হলাম দেখে অম্লান দা কে সঙ্গে আনেনি। করণ ওকে দেখে চমকে উঠল কিন্তু কিছু বলে ওঠার আগেই আমি মুখে আঙ্গুল দিয়ে চুপ করে যেতে বললাম। আমার সায় আছে দেখে ও আর কিছু বলল না। আমি উদিতার গা থেকে সায়া টা টেনে নামিয়ে মেঝেতে ফেলে দিলাম। উদিতা তখনো উপুড় হয়ে আছে, নিজেই পেট কোমর উঠিয়ে আমাকে খুলে ফেলতে সাহায্য করলো। ঝা এর অবস্থা তখন দেখার মতন। এতদিন যার কথা ভেবে বাথরুমে মাল ফেলে এসেছে তার নগ্ন নিটোল পাছা পিঠ দেখে অস্থির হয়ে উঠেছে। আমি উদিতার পা দুটো টেনে ফাক করে করণ আর ঝা কে ইশারায় একে একে আস্তে বললাম। সবার প্রথমে এলো করণ, উদিতার নতুন বর। দুহাতে উদিতার পাছার দাবনা টেনে ফাকা করে পায়ুছিদ্রে আঙ্গুল দিয়ে দিয়ে বোলালও কিছুক্ষন। উদিতার মুখের “…ম ম ম…” আওয়াজ শুনে আর কোমরের মোচড় দেখে বুঝতে পারছিলাম যে খুব উপভোগ করছে। করণ এর পরে জিভ টা সরু করে উদিতার পাছার ভিতরে ঢুকিয়ে ফুটোতে চাটা শুরু করলো। উদিতা নড়েচড়ে পা চেপে, পাছা শক্ত করে বাঁধা দেওয়ার চেষ্টা করলো। কিন্তু ইতিমধ্যেই করণ কাঁধ দিয়ে ঠেলে ওর দু পা ফাকা করে দিয়েছে। আমার আর পা টেনে ধরার দরকার নেই দেখে আমি করণ কে সাহায্য করার জন্যে গায়ের সব জোর প্রয়োগ করে উদিতার পাছার দাবনা দুটো দুদিকে টেনে ধরলাম, উদিতার গোপনতম অঙ্গ কে যতটা সম্ভব উন্মোচিত করে দেওয়ার জন্য। ঝা নির্নিমেষে উদিতা ভাবীর শরীরের রহস্য উপভোগ করতে লাগলো আর ওর নিজের সুযোগের অপেক্ষায় থাকল।
করণ প্রায় মিনিট দশেক বিভিন্ন ভাবে উদিতার মাংসল পাছা, পায়ু ছিদ্র, পাছার খাঁজের ভিতরের দিক, গুদ আর পাছার সন্ধিস্থল কামড়ে চুষে খেল। উদিতা প্রায় লজ্জায় মরে যাচ্ছিল ওর পাছা করণ কে দিয়ে খাওয়ানোতে। অনেক বাঁধা দেওয়ার পর শেষ অবধি হাল ছেড়ে দিয়েছিল। সাধ মেটানোর পর করণ ঝা এর জন্য জায়গা করে দিল। অধির আগ্রহে অপেক্ষা করতে করতে ঝা এতক্ষনে জামা কাপড় খুলে ল্যাঙট হয়ে দাঁড়িয়ে ছিল। করণ সরে গিয়ে ওকে জায়গা করে দিতেই প্রায় ঝাঁপিয়ে পরলেন উদিতার পোঁদে। উদিতা ভাবীর জন্যে ওনার ভিতরে কতটা পাপ জমে ছিল তা ওনার প্রচণ্ড পাছা টেপা আর কাম্রাকাম্রি দেখে বুঝতে পারলাম। শাড়ি সায়ার আড়ালে ঢেকে থাকা যে নিতম্বের ছন্দ দেখার জন্যে ও দিনের পর দিন আমাদের বাড়িতে এসে অকারণে বসে গল্প করত তা এত সহজে থালায় বেড়ে ওর সামনে সামনে আসবে ভাবেনি কোনোদিন। কল্পনা করেছিল হয়তো কোনোদিন গল্পের ছলে ছুঁয়ে দেবে কোনও নরম কোমল অঙ্গ যেটা উদিতা ভাবী বুঝতেই পারবে না। কিন্তু যৌন সম্ভোগ? উদিতা ভাবীর দেবির মতন দেহ বাজারের রেন্দির মতন ভাগ বাঁটোয়ারা করে নেওয়া? এই আটপৌরে বাঙালি গৃহ বধু কে তার স্বামির সামনে বেশ্যা বৃত্তির প্রথম পাঠ দেওয়া? নাহ বাথরুমের বাধাহীন কল্পনাতেই ঝা কোনোদিন এতটা সাহস পায়নি। করণ যতটাই আরাম করে ধিরে সুস্থে খেয়ে ছিল, ঝা ততটাই তাড়াহুড়ো করতে লাগল। পাছার মালিকানা বদল হয়েছে উদিতা বুঝতে উদিতা চিত হওয়ার চেষ্টা করলো কিন্তু ততক্ষনে করণ আবার ওর পিঠে ভর দিয়ে উঠে চুমু খেতে শুরু করে দিয়েছে।
-“ভাবী সচমে ইত্নি টেস্টই হ্যাঁয় ক্যা বাতায়ে”, ঝা করণের লালায় ভেজা উদিতার পাছার খাঁজের ডান দিকের দেওয়ালে জিভ দিয়ে চাটতে চাটতে স্বগতক্তি করলো।
-“ঝা ভাইসাব আপ?”, উদিতা ঘাড় ঘুড়িয়ে ঝা কে দেখে ভুত দেখার মতন চমকে উঠল, “করণ, সমু ও কিকরে এখানে এল? ওকে চলে যেতে বল প্লিজ”। আমাদের দুজনের কারোর কাছ থেকে কোনও উত্তর পেলনা উদিতা। “ঝা জী, আপ মেরি বড়ে ভাই সমান হ্যাঁয়, আয়সা মত কিজিয়ে”, ঝা কে বোঝানোর শেষ চেষ্টা করলো উদিতা।
-“ভাবী আপকি ইয়ে খুবসুরাত গান্দ মে তো পুরি দুনিয়া লুট জায়েগা। আপ সিরফ একবার হাঁ করদে, টিভি মে হর সিরিয়াল মে আপ হি রহেঙ্গে”, উদিতার কথায় ঝা এর কোনও হলদল হলনা। ডান হাতের মধ্যমা লালায় ভিজিয়ে উদিতার পাছার ফুটোতে আমুল ঢুকিয়ে দিল। বা হাত তলা দিয়ে ঢুকিয়ে একই সাথে গুদ চটকানো শুরু করে দিল। উদিতা মুখ দিয়ে শুধু “উহ আহ” শব্দ করতে লাগলো। ঝা এর বেপরোয়া আঙ্গুল মাঝে মাঝে ওকে ব্যথাও দিচ্ছিল। ওর ফর্সা পাছা আমাদের হাতের অত্যাচারে লাল হয়ে গেছে সেটা আমি এই মৃদু আলতেও বুঝতে পারছি। একটু পরে অনুনয়, বিনয় আর লড়াই করা ছেড়ে দিয়ে, আমাদের হাতে নিজেকে সম্পূর্ণ সঁপে দিল।

-“আব ভাবী কি চুত ওর মম্মে কি স্বাদ লি জায়ে?”,আশ মিটিয়ে পোঁদ খাওয়ার পর ঝা প্রস্তাব দিল। আমি উদিতার হাতের বাঁধন খুলে দিলাম। ও আর বাঁধা দেবে না জানি। চিত হওয়ার পর উদিতার চোখ চিপে ঘাড় ঘুড়িয়ে রইল। আমাদের কারোর দিকেই তাকাতে চাইছে না ও। করণ সময় নষ্ট না করে উদিতার কোমর কোলে তুলে নিল। তারপর আমি আর ও মিলে উদিতার রসালো নরম গুদ নিয়ে পরিক্ষা নিরীক্ষা করা শুরু করলাম। আমি ক্লিতরিসের পর্দা দুটোকে দুদিকে টেনে ধরলাম দু আঙ্গুলে। করণ ডান হাতের দু আঙ্গুল দিয়ে গুদের ঠিক নিচের জায়গা টায় আলতো চাপ দিতে থাকল আর বা হাতের মধ্যমা সরসর করে ঢুকিয়ে দিল আমার বউ এর যোনি তে। ঝা উদিতার পাশে শুয়ে ওর মাথায় হাত বুলিয়ে দিতে থাকল আর সেই সঙ্গে মাঝে মধ্যে ঝুঁকে একবার ডান আর একবার বা দিকের দুধএর বোঁটা চুষে দিতে লাগলো। উদিতা শরীরের এত গুলো সেনসিটিভ অঙ্গে একসাথে আরাম কোনোদিন পায়নি। না চাইতেও ওর গলা দিয়ে চাপা কাম সিক্ত আওয়াজ বেড়িয়ে আস্তে লাগল। দুহাতের নখ বসিয়ে দিল করণ আর ঝা এর পিঠে। যৌন উল্লাস কি একেই বলে?

আমি অনুভব করলাম, সুরাজপুরের ছোট্ট রেল স্টেশন টাতে পা দেওয়ার পর থেকে আমাদের জীবনে কতটা পরিবর্তন ঘটে গেছে। বউ কে সাজিয়ে সেক্সি বানিয়ে পার্টি তে নিয়ে গিয়ে বন্ধু দের চাহুনির মজা উপভোগ করা থেকে শুরু করে আজ নিজের বিছানায় বন্ধু আর প্রতিবেশির গোপন লালসার সামনে সেই বউ কে বেশ্যা বানিয়ে চোদানোর মধ্যে যে আকাশ পাতাল তফাৎ, তা গড়ে দিয়েছে সুরাজপুর। সামশেরের গাড়িতে, রাম্লালজির কোঠা তে, অবন্তিপুরের ঘন জঙ্গলে, গরিয়াহাটের অন্ধকার গলিতে বারংবার উদিতার শরীরকে অপমানিত, লাঞ্ছিত করে খেলা করেছে কিছু শয়তান। উদিতা বা আমি সেই ধাক্কা কাটিয়ে উঠলেও শরীরের পবিত্রতা নিয়ে ন্যাকা ন্যাকা ঢাক ঢাক গুর গুর ব্যাপার আর আমাদের মধ্যে নেই। উদিতা এখন অনেক বেপরোয়া। আমার গোপন কল্পনায় উদিতা আজকাল শরীর বিলাসিনী যে আপন অধিকার বলে অচেনা অজানা আগন্তুক কে নিজের দেহসুধা ভোগ করতে দেয় যেখানে সেখানে। হয়তো আজ রাতের পরে সেই কল্পনাও সত্যি হবে। উদিতার ঔরস ভরে উঠবে আমাদের তিনজনেরই বীর্য রসে, তিন জোড়া হাত টিপে কচলে দোয়াতে চাইবে নরম স্তন যুগল, বাজারের সস্তা মেয়ের মতো পালা পালা করে চুষবে আমাদের পুরুষাঙ্গ, স্ত্রীর সোহাগ দিয়ে হয়ত শান্ত করতে চাইবে পিপাসারত নেকড়ে গুলোকে। কিন্তু আগাদিনের সকাল চিরকালের মতন পরিবর্তিত হয়ে গেছে উদিতার কাছে। ওর জীবন এখন আবর্তিত হবে বহুবিধ চাহিদার চক্রে। সানি কে দিতে হবে পরিপূর্ণ মাতৃত্বের ছায়া। আমাকে দিতে হবে জীবনের ওঠানামা, ভালোলাগা, ভালোবাসার সঙ্গ। আবার কখনও করণের ডাকে ছুটে যেতে হবে কোনও সোনালি বিকেলে কোনও নির্জন দ্বীপে নগ্ন উল্লাসে মত্ত হতে। কখনও বা মধ্যরাতে স্বল্প বসনা হয়ে যেতে হবে ঝা এর কক্তেল পার্টি তে নিত্য নতুন ক্লায়েন্ট এর শয্যা সঙ্গিনী হতে। সুরাজপুরে যার শুরু তার শেষ বহুদূর।

আমার গল্পটি ফুরল, কিন্তু নটে গাছ টা মুড়ল না। কিছু নতুন চরিত্র আর ঘটনা নিয়ে আবার আসব ফিরে। ততদিন উদিতা, সোমনাথ, করণ, অম্লান দা, ঝা, সামশের, কুরেশি, মউয়া, জোছনা, চেতনা, দামোদর, চান্দনি দের কে বিরক্ত না করে ওদের কে ওদের মতো জটিল জীবনের নকশিকাঁথা বুনতে দেওয়া যাক, কি বলেন?

সমাপ্ত

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

