জ্বর


প্রায় ৩ বছর আগে আমাদের বাড়ীতে একটা কাজের মেয়ে এলো। নাম জেসমিন। বয়স তখন ১৩/১৪ হবে। দেখতে শুনতে খুব একটা খারাপ না, কিন্তু দুধগুলো ছিলো খুব ছোট, একদম বাচ্চা মেয়ের মত। স্বাভাবিক ভাবেই আমার চোখ সেখানে পড়ত না। দিন দিন ও বড় হতে লাগলো আর ওর দুধগুলোও অল্প অল্প করে সুন্দর সাইজের হয়ে উঠলো। এখন তার বয়স হবে ১৬/১৭। কিছুদিন আগে হঠাৎ আমার খুব ইচ্ছা হল জেসমিনের দুধ দুটো দেখি কত বড় হয়েছে। কিন্তু মেয়েটা খুবই সচেতন টাইপের। সব সময় ওড়না দিয়ে দুধ দুটো ঢেকে রাখতো। যাতে করে ওর দুধ গুলো বাইরে থেকে দেখা না যায়। এতে করে আমার কৌতুহল দিন দিন বাড়তে লাগলো। আমার বউকে চুদে চুদে আর ভাল লাগে না। অন্য কোন অল্প বয়সী মেয়ের সাথে খুব করতে ইচ্ছা করে। কিন্তু অনেক চেষ্টা করেও সুযোগ সৃষ্টি করতে পারিনি।

আমাদের টয়লেটের দরজায় একটা চিকন লম্বা ফাঁকা আছে। একদিন আমার বউ বাইরে গেছে। তখন দুপুর বেলা। জেসমিন কাজ শেষ করে গোসল করার জন্য বাথরুমে ঢুকবে। এমন সময় আমার মাথায় এল, আজ দরজার ফাঁকা দিয়ে ওকে দেখবো। বাথরুমে ঢোকা মাত্র আমিও ফাঁকাতে চোখ রাখলাম। যা দেখলাম তাতে আমার চোখ ছানা-বড়া হয়ে গেল। বাথরুমে ঢুকেই ও নিজের কাপড় খুলতে শুরু করেছে। প্রথমে জামা খুললো, নিচে কোন ব্রা পড়েনি। দেখলাম ওর চমৎকার দুধ দুটো একদম তীরের মত খাড়া করে আছে। তারপর ও নিজের সেলোয়ার খুলে ফেললো, এবার আমি দেখলাম ওর **** হালকা কালো বালে ভরা। গ্রামের মেয়ে হওয়াতে সেভ করে না। এখন ও পুরোপুরি উলঙ্গ। এই দৃশ্য দেখে তো আমার মাল মাথায় উঠে গেলো। বউ ছাড়া এই প্রথম অন্য কোন মেয়েকে উলঙ্গ অবস্থায় দেখছি। নিজের অজান্তে ধোনটা খাড়া হয়ে গেলো, আর আমি আস্তে আস্তে হাত মারতে শুরু করলাম। ও সাবান দিয়ে প্রথমে দুধ দুইটা ঘসতে লাগলো, আর ফেনায় ফেনায় ভরে ফেললো। তারপর আস্তে আস্তে নিচের দিকে সাবান দিয়ে ঘসতে লাগলো। এরপর আসলো ****র দিকে, সাবান দিয়ে ওখানে আস্তে আস্তে ঘসতে শুরু করলো, আর একটা আঙ্গুল ****র ভিতরে ঢুকাতে লাগলো, আর মুখ দিয়ে আওয়াজ শুরু করলো আহ্ আহ্ । আঙ্গুলটা বার বার ঢুকাচ্ছে আর বের করছে। এদিকে আমিও চরম তৃপ্তি নিয়ে ধোনটা খিঁচতে শুরু করছি। মেয়েটা একহাত দিয়ে দুধ টিপছে আর আরেক হাত দিয়ে ****র মধ্যে ফিঙ্গারিং করছে। প্রায় মিনিট ৫ পরে দেখলাম ও ককিয়ে উঠলো আর **** ফাঁক করে আহ্ আহ্ করে কাম রস ছেড়ে দিলো। সাথে সাথে আমিও আমার বাড়া থেকে মাল ছেড়ে দিলাম।

আমার বউ এরই মধ্যে দরজায় নক করতে লাগলো। আমি দরজা খুলে নিজের ঘরে চলে এলাম। কিন্তু আমার চোখ থেকে মেয়েটার গোসল করার দৃশ্য কিছুতেই ভুলতে পারছিলাম না। মনে মনে ভাবছিলাম কি করে মেয়েটাকে চোদা যায়। একদিন আমার বউ বলল যে, ও এমবিএ-তে ভর্তি হতে চায়, তবে কাশ ইভিনিং শিফটে। আমি না করলাম না। ওর ব্যাপারে আমি সাধারণত কখনোই না করি না। কারন ও বেসিক্যালি খুব ভাল মেয়ে। নামাজী মহিলা, কারো সাথে গায়ে পড়ে কথা বলা পছন্দ করে না। মেয়েটার ব্যাপারে একদিন আমায় বলল যে, ওকে গ্রামে পাঠিয়ে দাও, কারন ও বড় হয়ে যাচ্ছে। আমি বুঝতে পারলাম যে, আমার বউ হয়ত আমাকে সন্দেহ করা শুরু করছে। আমি বললাম ঠিক আছে, কবে পাঠাতে চাও, আমাকে জানিও। আমি দিয়ে আসব। একদিন মেয়েটা আমার কাছে এসে বললো, ভাইয়া আমি আরো কিছুদিন থাকতে চাই। তারপর চলে যাবো। আমি বললাম, ঠিক আছে। তুমি তোমার আপাকে বলে রাজি করাও। আমিতো মনে মনে খুব খুশি যে, ওকে চুদতে পারবো। কারন আমার বউ এমবিএ কাশ করতে বিকাল ৫টায় চলে যায়, আর রাত ৯টায় বাসায় আসে। আমি অফিস থেকে সন্ধ্যা ৬টার মধ্যে চলে আসি। এখন তো অনেক সুযোগ আমার। এই সুযোগ কাজে লাগাতে হবে। না হলে আমার পরিকল্পনা সব গোলমাল হয়ে যেতে পারে।

এই ভাবেই চলছিলো দিনগুলি। এরি মধ্যে একদিন সেই সুবর্ণ সুযোগ এলো আমার জীবনে। আমি অফিস থেকে এসে দেখি মেয়েটা শুয়ে আছে। আমি ওকে বললাম কি হয়েছে? শুয়ে আছিস কেন? ও বললো, আজ শরীরটা ভালো লাগছে না, বোধহয় জ্বর টর এসেছে। আমি বললাম, ঠিক আছে, শুয়ে থাক। আমি কাপড় চেঞ্জ করে, হাত-মুখ ধুয়ে ওর কাছে এসে বসলাম আর কপালে হাত দিলাম। ও বললো ভাইয়া দেখেন না, জ্বর আছে কিনা। আমি তো মনে মনে এটাই চাচ্ছিলাম। আমি থার্মোমিটার নিয়ে এলাম, আর ওকে বললাম, দেখি তোমার বগলে এটা ঢুকাতে দাও। কামিজ পড়া থাকাতে ও বললো, কিভাবে ঢুকাবো? আমি তখন ওর জামাটা উঠাতে গেলাম। ও বললো না না ভাইয়া, আমার শরম লাগে। আমি বললাম জ্বর হলে শরম করতে নেই, এতে তোমারই তি হবে। আমি ওর জামাটা উঠিয়ে বগলে থার্মোমিটারটা লাগিয়ে দিলাম। ও তখন হাত দিয়ে ওর দুধ ঢেকে রাখবার চেষ্টা করছিলো। আমি বললাম, এমন করলেতো থার্মোমিটারটা ভেঙ্গে যাবে। এতো লজ্জা কিসের? আমিতো তোমার ভালো চাই। ও চুপ করে থাকলো আর জোরে জোরে নিশ্বাস নিতে লাগলো। আমি থার্মোমিটার বের করে দেখালাম প্রায় ১০২ ডিগ্রী জ্বর। আমি বললাম তোমার তো অনেক জ্বর, আর তোমার আপাও ঘরে নাই। এখন তো তোমার সারা শরীরে স্পঞ্জ করতে হবে। না হলে জ্বর আরো বেড়ে যাবে। ও বললো স্পঞ্জ কি? বললাম, বেশী জ্বর উঠলে সারা শরীর তোয়ালে ভিজিয়ে মুছে দিতে হয়। এতে করে জ্বর দ্রুত নেমে যায়। আমার কথা শুনে ও খুব লজ্জা পেলো আর বললো ও কিছুতেই স্পঞ্জ করবে না। আমি ওকে ধমক দিয়ে বললাম যে, তোমার কিছু একটা হয়ে গেলে তো আমাদের বিপদ হবে। আমি একটা তোয়ালে ভিজিয়ে নিয়ে এলাম আর ওকে বললাম তোমার কামিজটা খুলে ফেলো। ও না না করতে লাগলো। আমি এক প্রকার জোর করেই ওর কামিজ খুলে ফেললাম। ও দুই হাত দিয়ে ওর দুধ দুটো ঢেকে রাখলো। আমি তোয়ালে দিয়ে আস্তে আস্তে ওর কপাল, গলা মুছতে লাগলাম। তারপর সাহস নিয়ে ওর হাত সড়িয়ে দিলাম। আমি ওর দুধ দেখে তো পাগল হয়ে গেলাম। কিন্তু নিজেকে শান্ত রাখার চেষ্টা করলাম, যাতে ও বুঝে যে আমি সত্যি ওকে স্পঞ্জ করছি। আমি ওর গলা থেকে নাভি পর্যন্ত স্পঞ্জ করতে লাগলাম আর ইচ্ছে করে ওর দুধ দুটোতে তোয়ালেটা ঘসতে লাগলাম। ও কাঁপতে শুরু করলো। আমি ওর সেলোয়ার-এর ফিতা খুলে এক টানে নিচে নামিয়ে দিলাম। হালকা বালে ভর্তি ওর গুদটা দেখতে পেলাম। আমি আস্তে আস্তে কোমর থেকে পা পর্যন্ত স্পঞ্জ করা শুরু করলাম।

এদিকে তো আমার ধোনটা লোহার মত শক্ত হয়ে গেছে। স্পঞ্জ করার ফলে ও নিজেকে ছেড়ে দিলো। আমিও সেই সুযোগের অপোয় ছিলাম। আমি স্পঞ্জ করার তালে তালে হাত দিয়ে ওর দুধ দুটো স্পর্শ করতে লাগলাম। দেখি জেসমিন চোখ বুজে আছে। এবার সাহস করে সুন্দর গোল খাড়া দুধ দুটোকে টিপতে শুরু করলাম আর বললাম কেমন লাগছে। ও চোখ বুজেই বললো, খুব ভাল লাগছে। এবার আমার একটা আঙ্গুল দিয়ে ওর ****র চারপাশে হালকা স্পর্শ করে ঘুরাতে লাগলাম। দেখি জেসমিন কিছুই বলছে না, বরং ওর নাকে পাটাটা কেমন ফুলে ফুলে উঠছে, আর দ্রুত শ্বাস নিচ্ছে। এবার আমি ওর ****য় একটি আঙ্গুল ঢুকিয়ে দিয়ে নাড়াচাড়া শুরু করলাম। ও বলতে লাগলো ভাইয়া, খুব আরাম লাগছে, আরো জোরে জোরে করেন। আমিতো হাতে স্বর্গ পেয়ে গেলাম। আমিতো মহা আনন্দে দুধ আর **** টিপতে লাগলাম। এবার ওকে বললাম, দেখো আমার ধোনটা কেমন খাড়া হয়ে আছে। তুমি একটু আদর করতে দিবে? ও খুব লজ্জা পেয়ে বলল, ভাইয়া আমার ভয় লাগছে। আমি ওকে বললাম, ভয়ের কিছু নেই, তোমার আপা কিছু জানবে না। ও এবার আমার ধোনটাকে হাত দিয়ে ধরে নাড়াচাড়া করতে শুরু করলো। আমি এতটাই উত্তেজিত হয়ে গেলাম যে ওকে বললাম ধোনটা মুখে নিয়ে চোসো। এবার ও না করলো না। তবে, আনাড়ীর মত আমার ৭ ইঞ্চি ধোনটাকে মুখে নিয়ে চুসতে লাগলো। আর আমি ওর ****কে আঙ্গুল দিয়ে ফিঙ্গারিং করতে লাগলাম। ২ মিনিট পরে ও আহ্ আহ্ …. করে উঠলো আর কামরস ছেড়ে দিলো। তারপর নেতিয়ে পরলো। এবার আমি ওর নিপল মুখে নিয়ে চুসতে লাগলাম আর ****কে আদর করতে লাগলাম। ওর পা দুটো দুদিকে ফাঁক করে ****য় জিহ্বাটা ঢুকিয়ে সাঁক করতে লাগলাম। ও পাগলের মত ছটফট করতে লাগলো আর বলল, ভাইয়া আমি আর পারছি না। আমি বললাম, সোনা আর একটু অপো করো। আমি তোমাকে আজ এত সুখ দেবো যে তুমি সারা জীবন মনে রাখবে। এবার আমি আমার ধোনটাকে ওর ****র মুখে সেট করে আস্তে করে চাপ দিলাম, কারন আমি জানি ওর সতীচ্ছেদ এখনো ছিঁড়ে নাই।

তারপর একটু জোড়ে চাপ দিলাম, ও কঁিকয়ে উঠে বললো ”আহহহহ মরে গেলা..ম ভাইয়া…… ওহহহ”। এবার আমি ঠাপ দিতে শুরু করলাম। আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে লাগলাম। হঠাৎ জোড়ে একটা রাম ঠাপ দিলাম। সাথে সাথে আমার ধোনটা ওর ****য় সম্পূর্ন ঢুকে গেলো। ও চিৎকার দিতে লাগলো, ভাইয়া আমি মরে গেলাম, আমাকে ছেড়ে দিন। আর এদিকে আমি তো মহা সুখে চুদে যাচ্ছি। ওর কথা আমার কানে যাচ্ছে না। ঠাপের পর ঠাপ মারছি আর ওর দুধ গুলি টিপছি। এভাবে কিছুণ চোদার পর জেসমিন আবারও কামরস ছেড়ে দিল। এদিকে আমারও সময় হয়ে গেছে। আমি সাথে সাথে আমার ধোনটা ওর **** থেকে বের করে ওর বুকে গরম বীর্য ঢালতে লাগলাম। তারপর আমিও খুব কান্ত হয়ে ওর বুকে শুয়ে থাকলাম। ও আমাকে জড়িয়ে শুয়ে থাকলো আর এক হাত দিয়ে আমার নেতিয়ে পরা ধোনটাকে আদর করতে লাগলো। আমি বললাম, কেমন লাগলো আমার চোদন খেতে? ও বললো ভাইয়া আমি আর আপনার কাছে কিছু চাই না। আপা যখনই বাসায় থাকবেনা, তখন আমাকে প্রাণ ভরে আদর করবেন। আমি আপনার চোদন খেয়ে যে মজা পেয়েছি, তাতে চোদন ছাড়া এখন আমার পে আর থাকা সম্ভব না। সে দিন থেকে আজো আমি ওকে চুদে যাচ্ছি চরম তৃপ্তি নিয়ে।

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

