শারমিন – ৫


পর্ব ০৫

শারমিন খেয়ে নিজের রুমে চলে গেল। রাণী শারমিনে দিকে চোখ রাখতে লাগল কখন বের হয়। কিন্তু শারমিন বের না হয়ে বিছানায় গা হেলাতেই রাণীর মাথা যেন খারাপ হয়ে গেল। কিছুটা সময় পর রাণী শারমিনের রুমে যেয়ে বলল -কি তোমার আজ কোচিং নাই, মা বাসায় নাই আর সেই ফাকে শুয়ে পরছ শুধু ফাকি বাজির মতলব। যাও কোচিংএ তানা হলে আমি কিন্তু মা আসলে বলে দেব তুমি কোচিংএ যাও নাই, শারমিন রাণীর দিকে তাকিয়ে মিটি হাসসে দেখে রাণী বলল -শুধু পরে পরে ঘুমান। শারমিন রাণীর কথা শেষ না হওয়া পর্যন্ত রাণীর মুখের দিকে অবাগ হয়ে তাকিয়ে রইল। রাণীকে দেখে শারমিনের মনে হতে লাগল সে যেন শারমিনের গুরু বেশ ধমকের সহিত আদেশ করছে। শারমিন তখন দুষ্টুমি করে রাণীকে বলল -জি্ব ম্যাডাম আপনি আপনার কাজ করেন গিয়া, আজ আমার কোন কোচিং নাই, আর একটা কথা আমার বেশ ঘুম পেয়েছে আমি ঘুমাব। আর আপনি ম্যাডাম দয়া করে শব্দ না করে কাজ করতে চেষ্টা করবেন! বিকেলে দয়া করে আমাকে ডেকে দিয়েন কিন্তু, আমাকে মিতুর বাসায় যেতে হবে, ভিষন জরুরী একটা কাজ আছে। মনে থাকে যেন! বলে বিছানায় গা হেলাতে হেলাতে বলল -যাবার সময় দড়জাটা টেনে যাবেন ম্যাডাম।
রাণী দড়জাটা টেনে বের হয়ে মনে মনে বলল -যা শালা চোদনটা বোধ হয় হাত ছাড়াই হয়ে গেল। মন খারাপ করে রাণী রান্না ঘড়ে যেতেই মাহাবুব দুয়ার খুলল শব্দ শুনে রাণী রান্না ঘড় থেকে বের হতেই মাহাবুব জিজ্ঞেসা করল শারমিন কোথায়?
ঃ শালী ঘুমাইতে গেছে
ঃ কোচিং নাই
ঃ না
ঃ তাহলে
ঃ আমিতো আর ওকে ঘড় তেকে বের করে দিতে পারি না, কি আর করার না থাকলে
ঃ আমার ধোন…
ঃ আগে ঘুমাক
মাহাবুব রাণীর হাত ধরে টান দিতেই রাণী হাত ঝাড়া দিতে চেস্টা করল কিন্তু মাহাবুবের সাথে গায়ের জোড়ে না পেরে শেষ পর্যন্ত মাহাবুবের সাথে তার রুমে নিজের ভরাট কোমরটা দুলিয়ে দুলিয়ে যেতেই মাহাবুব দড়জাটা আটকতে চেস্টা করতেই রাণী বলল -ভাইয়া এখন দড়জাটা আটকালে আর শারমিন উঠে যদি দেখে আমি আর আপনি দড়জা আটকিয়ে এক রুমে তা হলে শর্বনাশ হবে। মাহাবুব সেই কথা কানে না তুলে দড়জাটা আটকিয়ে জানালার পর্দাটা ভালকরে টেনে রাণীকে ছেড়ে দিয়ে বলল -মাগী ঘুমাক আর না ঘুমাক আমি এখন তোকে চোদবই, দেখে দেখুক গিয়ে। বলে রাণীর একটা দুধ ধরে চাপ দিতেই রাণী বলল -আহ লী ভাইয়া এবার ছাড়েন ও যেহুত শুয়েছে সেহুত ঘুমিয়েই পরবে আর ও ঘুমলেই আমি সোজা আপনার কাছে চলে আসব, কথা দিলাম। মাহাবুব রাণীর দুধ ছেড়ে দিয়ে বলল -ঠিক আছে এবেলায়ও ছেড়ে দিলাম কিন্তু না এলে খবর আছে।
রাণী দড়জা খুলে বের হয়ে শারমিনের রুমের চাপান দড়জার ফাক দিয়ে দেখর শারমিন দড়জার দিকে পিছন ফিরে শুয়ে আছে। সে এবার দড়জাটা ফাক করে রুমের ভিতরে ঢুকে শারমিনের মাতার কাছে দাড়িয়ে পরখ করে দেখতে লাগল শারমিনের ঘুমের গভিরতা। কিছুটা সময় দাড়িয়ে সে বুঝতে পারল সত্যই শারমিন গভির ঘুমে তবুও সে শরির ধরে আস্তে একটা ধাক্কা দিয়ে বলল -কি ঘুমিয়ে পরেছ নাকি? কোন সারা শব্দ না পেয়ে আবার একটা ধাক্কা দিয়ে বলল -কি ঘুমে নাকি! দেখল এই ডাকেও তার কোন সারা নেই, আর তা দেখে রাণীর মনে একটা সুখ হল সে কোমর দুলিয়ে বাহির থেকে দড়জার ছিটকানিটা লাগিয়ে দিয়ে কোমর দুলিয়ে দুলিয়ে মাহাবুবের রুমে কাছে যেতে ভাবল এবার আর কোন বাধা নাই তো খালি টেপ পরে তার রুমে গেলে যতটা তাড়াতাড়ি চোদাচুদিতে লিপ্ত হওয়া যাবে তার থেকে আর বেশি ভাইয়া খুশি হবে। যা ভাবা তাই কাজ সে তার পরনের কাপড় এক এক করে খুলে পুর সুতা ছাড়া হয়ে শামিনের সব চেয়ে ভাললাগা একটা গেঞ্জি (যা পরলে শারমিনকে পরীর মত লাগে মাহাবুবের কাছে) পরে রুমে ঢুকতেই মাহাবুবের মাথাটা খারাপ হয়ে গেলে, সে মনে মনে বলল -এ দেখি মেঘ নাচাইতেই বৃষ্টি, তারপরে আবার গেজ্ঞিতে আর সুন্দর লাগছিল রাণীকে, মাহাবুব বিছানা থেকে উঠে দড়জা আটকাতে চাইলে রাণী বলল -ওটা আটকানর আর কোন প্রয়োজন নাই।

ঃ কেন শারমিন কি..
ঃ শারমিন ঘুমিয়ে আছে আর আমি বাহির থেকে দড়জাটা আটকিয়ে দিয়েছি
ঃ তোকে তো শারমিনের গেজ্ঞিতে বেশ লাগছে আর এটাইবা তুই পরেছিস কেন?
ঃ আরে কি বলে যার জন্য চুরি করি সেই বলে চোর
ঃ মানে..
ঃ আপনার জন্য
ঃ আমার জন্য!
ঃ হঁ্যা আপনার জন্য কারন আমি আপনাকে একটা আলাদা আর সুন্দর টেস্ট পাইয়ে দেবার জন্য কাজটা করেছি আপনার ভাল লাগেনি ভাইয়া
ঃ তোকে এই ড্রেসে সত্যই খুব ভাললাগছে
ঃ আরে বোকা আমাকে কি লাগছে সেই জন্যতো আর আমি এটা পরিনি, অন্য একটা টেস্টের জন্য পরেছি
ঃ ঠিক বুঝলাম না, আর খুলে বল কি টেস্ট
রাণী এবার মাহাবুবকে বিছানার উপরে হাত ধরে বসিয়ে বলল -চুপ চাপ শেনেন! মাহাবুব মাথা কাৎ করে সায় জানাতেই রাণী বলল -এবার যা বলি খালি তার উত্তর দেবেন বার্তি একটা কথাও বলবেন না ঠিক আছে। মাহাবুব এবারও মুখে কিছু না বলে মাথা আগের মত কাৎ করেই সায় জানাল। রাণী বলল -এটা কার গেজ্ঞি? মাহাবুব এবার একটু লরে-চরে বসে বলল -সেটাতো তুই জানসই আমাকে কেন জিজ্ঞেসা করছিস। রাণী বলল -আপনাকে তো আগেই বলেছি যা বলব তার ঠিক উত্তরটাই দেবেন বেশিও না কমও না কোন ঘুরিয়ে পেচিয়েও না। মাহাবুব বলল -ঠিক আছে, ওটা শারমিনের, আপনি কখন শারমিনকে লেঙ্গটা দেখেছেন -রাণী বলতেই একটু অবাগ চোখেই মাহাবুব বলল -এটা তুই কি বলছিস মাথা ঠিক আছেতো, রাণী বলল -আপনাকে দিয়ে কিছুই হবে না, এবার একটু দয়া করে শুধু প্রশ্নর উত্তর যদি দেন তা হলে আমার ভাল লাগবে। এবার একটু শাসনের ভঙ্গিতে মাহাবুবকে বলল -আগে বলেন দিবেন কিনা, যদি না দেন তাহলে আর প্রশ্নর কোন দরকার নেই, আপনার যা করার, করে আমাকে উদ্ধার করেন। মাহাবুব এবার মনে না চাইলেও রাণীকে খুশি করতে বলল -ঠিক আছে বল, বলতেই রাণী বলল -আপনি কখন শারমিনকে নিজ হাতে লেঙ্গটা করতে পারবেন, মাহাবুব বলল -না, রাণী বলল -আপনি এই গেজ্ঞিতে শারমিনকে দেখেছেন
ঃ দেখেছি
ঃ এই পোষাকে শারমিনকে কেমন লাগে
ঃ দারুন
রানী এবার নিজের দুধের উপরে দুই হাত দিয়ে চেপে ধরে বলল -আপনি জানেন তখন শারমিনের দুধ জোড়া এখনে থাকে, মাহাবুব বলল -তা জানি না, রাণী মাহাবুবের কাছে যেয়ে বুকটা আগিয়ে দিয়ে বলল -একটা চাপ দেন, মাহাবুব চাপ দিতেই রাণী বলল -ঠিক এইখানেই থাকে, মাহাবুবের মনের মাঝে এবার কেমন যেন একটা হেমন্তর বাতাস বয়ে গেল। রাণী সেই বাতাস উপলব্দি করতে পেরে মনে মনে বলল -দেখ তোমাকে কি ভাবে তোমাকে হাতে আনি। মাহাবুব রাণীর দুধ পেয়ে মনের আহাল্লাদে চেপেই চলছে শারমিনের গেজ্ঞির উপর দিয়ে, রাণী বলল -আমি জানি কোন ভাই তার আপন বোনকে চোদাতো দূরের কথা লেঙ্গটাই করতে পারেনা কিন্তু চোদনের জন্য কখন না কখন একটু হলেও ইচ্ছা পোষন করে, কেউ তা স্বিকার করে কেউ তা করেনা।

মাহাবুব নিজের মনে নিজেকে প্রশ্ন করল -আমি কি কখন এভাবে চিন্তা করেছি, খুজতে লাগল নিজের মনে তখন মনে পরল এই গেজ্ঞিটাই যেদিন শারমিন পরেছিল কালো জিন্সের পেন্টের সাথে তখন তার নুনুটা শক্ত হয়েছিল শারমিনের পেন্টের উপর থেকে তার ভোদা মনিটাকে ল করে তবু রাণীকে প্রশ্রয় না দেবার কারনে বলল -বাদদে শারমিনের কথা, রাণী বলল -ঠিক আছে আমার শেষ একটা অনুরোধ রাখবেন, বলেন না বলবেন না। মাহাবুব বলল -ঠিক আছে বল রাখব। রাণী বলল -এবার খালি এই একটা কাজ করেন যদি ভাললাগে তা হলে এখান থেকে শুরু আর তা না হলে এখানেই শেষ, মাহাবুব চোখের প্রশ্নে জানতে চাইলে রাণী বলল -আমার শরির থেকে এই গেঞ্জিটাকে খুলতে খুলতে শুধু আপনি একবার মনে মনে ভাবেন আপনার আদরের আর্ধ নগ্ন ছোট বোনকে লেঙ্গটা করছেন দেখবেন একটা আলাদা মজা পাবেন, এটাই আমার শেষ অনুরোধ পরে আর কোন এই ব্যাপারে অনুরোধ করব না কথা দিলাম।
মাহাবুব রাণীর কথা মত ভাবতে থাকলে দেখল রাণীর কথাই ঠিক! আজ কেমন যেন একটা আলাদা ফিলিংস কাজ করছে, সে মনে মনে এবার সত্যই শারমিনের লেঙ্গটা শরির কল্পণা করতে এবং বোনের ভোদার রশ রাণীর ভোদার মাঝে খুজতে চেষ্টা করতে লাগল।
মাহাবুব রাণীর গেঞ্জিটা খুলে কিছুটা সময় সেই গেঞ্জিটা হাতে নিয়ে কি যেন বাবতে লাগল এক মনে, দেখে রাণীর বেশ ভালই লগল। সে মাহাবুবের মনের অবস্থা বুঝতে পেরেই মনে মনে বলল -দিলাম এবার তোমাকে তোমার বোনের শরিরের নেশা ধরিয়ে বলে মাহাবুবের দিকে কৌতুহলি দৃষ্টিতে সেঙ্ী হাসি মুখে রেখেই বলল, ভাইয়া এবার বোনের নিজের বোনের ব্রা মনে করে ব্রাটা খুলেন, দেখবেন আর নতুন মজা খুজে পাবেন আমার শরিরে। অত্যান্ত মনোযোগ সহকারে সেই কথা শুনে মাহাবুব রাণীর দিকে আর অবাক চোখে তাকাল, রাণী চোখের ঈশারায় মাহাবুবকে বলতে চেষ্টা করল খুলেনা পরে বুঝবেন মজাটা কি! মাহাবুব ব্রাটা খুলতে রাণীর দিকে যেয়ে দু হাত বারাতেই, এবার একটু সরে গিয়ে বলল -না না ভাইয়া ছি এটা কি করছেন! মাহাবুব ততটা সময় “থ” খেয়ে গেল! সে সত্যই অবাগ হয়ে গেল, কিছু একটা নতুনত্ব রাণীর মতই তার চোখে ধরা পরল, তাতে যে তার মোটেই ভাল লাগেনি তা সে নিজেও বুকে হাত দিয়ে বলতে পারবে না বিশেষ করে রাণীর সরে যাবার কারনে। তবে সে কিছুতেই বুঝতে পরছিল না রাণী কেন এমন করছে আজ তার সাথে। তার জানা মতে রাণী কখনই লেঙ্গটা হতে আপত্তি করে নাই তার সামনে বরং কাপড় খুলতেই সে সকল সময় সুযোগ খুজতে ব্যাস্ত থাকত। তবে আজ কেন সে বার বার সরে যাচ্ছে..। সে পুনরায় রাণীকে ধরতে গেলে সে আবারও সরে গিয়ে সেই একই কথা বললে মাহাবুব এবার রাণীর একটা হাত খপ করে ধরে বলল -এই মাগী বার বার একি কাজ.. বলতেই রাণী বলল -আমি এখন রাণী না বলতেই, মাহাবুব রাণীকে সেখনে থামিয়ে বলল -তাহলে আপনি এখন কি! মহা রাণী ভিক্টোরিয়া.. শুনে রাণী বলল -আমি তা হতে যাব কেন! আমি এখন আপনার আদরের ছোট বোন শারমিন সোনা। শুনে এবার সত্যই মাহাবুবের আগের বেগটা অনেক গুন বেড়ে গেল কিন্তু প্রকাশ ভঙ্গিটা তার তুলনায় সে এতটাই কম করল যেন তাতে তার কিছুই আসে যায় না।
মাহাবুব এবার জোড় করে রাণীর ব্রাটা খুলতে লাগল আর রাণী মাহাবুবকে সেই কাজে তাকে সাহায্য করতে করতে বলল -ছিঃ ভাইয়া ছিঃ একি করছেন, কেউ নিজের আপন বোনের ব্রা খুলে নাকি এভাবে ডাকতের মত জোড় করে। আপনি জানেন না ছোট বোনের ব্রা খুলতে নাই। এতে বোনের লজ্জা করে..। কথা গুলো মাহাবুবের বেশ পছন্দ হচ্ছিল তা সে আর আগের মত চেপে রাখতে পারল না তাই সে এবার রাণীর কথার সাথে তাল মিলিয়ে বলতে লাগল -আরে মাগী বোনের ব্রানা খুললে বোনের দুধ দেখব কি ভাবে। রাণী এবার মনে মনে যেন একটু বেশিই খুশি হল সে বলল -না ভাইয়া ছেড়ে দিন আপনার পায়ে পরি, নিজের বোনকে নিজ হাতে লেঙ্গটা করবেন না, পরে আপনার সামনে লজ্জায় আর আমি দাড়াতেই পারব না। ততটা সময় মাহাবুব তার সেই কল্পিত বোনের ব্রাটা খুলে নিজের হাতে নিয়ে বলল -আরে মাগী তোকে লজ্জায় দাড়াতে কে বলেছে, তুই তো লেঙ্গটা শুয়ে থাকবি, আর আমি আমার আদরের ছোট বোনের কোমল ভোদায় আমার ধোনটাকে যন্ত করে ঢুকিয়ে চোদনের স্বাধ নেব এবং দেব, তখন দেখবি লজ্জা কোথায় পালিয়েছে লজ্জায়।
শুনে রাণী মাহাবুবকে এমন ভাবে বলতে লাগল যে মাহাবুবেরই বোঝার উপায় ছিলনা যে সে রাণীকে লেঙ্গটা করছে বলল বলেন কি ভাইয়া আপনি দুধ খুলেছেন এখন কি বোনের পায়জামাটাও খুলে বোনের ভোদা দেখবেন বলে দাড়িয়ে রইল দুই দুধ দুই হাতে ঢেকে। মাহাবুব রাণীর সে কথায় কোন উত্তর না দিয়ে রাণীর পায়জামার ফিতেটা টান দিয়ে ঠিল করতেই সেটা পায়ের কাছে এসে পড়ল। রাণী দুই দুধ দুই হাতে ধরে আগের মতই দাড়িয়ে রইল প্রতিমার মত। মাহাবুব রাণীর পায়ের কাছে বসে রাণীর এক পা করে তুলে পায়জামাটা রাণীর পা থেকে আলগা করে ছুড়ে মারল ড্রইংরুমে। রাণী আগের মতই দাড়িয়ে রইল। মাহাবুব এবার রাণীর মুখো মুখী দাড়াতেই রাণী লজ্জায় দুই হাতে মুখ ঢেকে দাড়াতেই মাহাবুব রাণীর হাত দুটো সড়িয়ে দিয়ে তার মুখের দিকে তাকাতেই রাণী একটা সেঙ্ী লাজুক হাসি হেসে মাহাবুবের বুকে মাথাটা গুজে ফিস ফিস করে বলল -একটা কথা বলব ভাইয়া..। মাহাবুব রাণীকে বুক থেকে উঠিয়ে নিজের মুখোমুখী রেখে বলল -একটা কেন হাজারটা কথা বল! সত্য করে বলবেন বলেন! বলে মাহাবুবের চোখের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে রইল। মাহাবুব রাণীর চোখের দিকে তাকিয়ে বলল -বল, বলব। রাণী বলল -এবার সত্য করে বলেন এতটা সময় আমার কাপড় খুলতে আপনার কেমন লাগল, বলে মাহাবুবের চোখের দিকে তাকিয়ে দুষ্টু হাসি মুখে নিয়ে বলল -সত্য বলবেন কিন্তু ভাইয়া! মাহবুব কি উত্তর দিবে ভেবে উঠার আগেই রাণী আবার বলল -যদি ভাল না লাগে তবে আর কখনই আমি এই ধরনের কাজ করব না। মাহাবুব এবার আর কিছু চিন্তা না করেই সম্ভবত বলল -দারুন! আমার বেশ লেগেছে।

শুনে রাণী যতটা না খুশি হল তার থেকে যেন বলতে পেরে মাহাবুব আর বেশি খুশি হল। রাণী বুঝতে পারল মাহাবুব আজ তাকে লেঙ্গটা করলেও তার সকল মন জুড়ে এখন শারমিন বাসা বেধে আছে তাই সে মাহাবুবকে আর তার আদরের আপন ছোট বোনের প্রতি আশক্ত করার জন্যে একটু আদরের গলায় বলল -ভাইয়া আমি কিছুই মনে করব না যদি আপনি আজ আমাকে আপনার ছোট বোন শারমিন মনে করে চুদে শান্তি পান, আর মেয়েদের ভোদার তৈরীতো হয়েছে ছেলেদের নুনু নিতেই, তাহলে আপনি আমাকে করে কেন শারমিনের ভোদাকে কল্পণা করতে পারবেন বলেন তো…। রাণীর মুখে আজ “চুদে” শব্দটা সহ শারমিনের নামটা শুনে মাহাবুবকে এতটাই মাতাল করল যে সে রাণী না বললেও আজ থেকে সে রাণীকে শারমিন মনে করেই চুদত এবং শারমিনকে নিয়ে ভাবত। মাহাবুবের মুখের দিকে তাকিয়ে রাণী তার মনের অবস্থ্যা বুঝতে পেরেই একটু ছেলানী গলায় হেসে বলল -আমি আপনাকে যতটা সম্ভব শারমিনের ভূমিকায় অভিনয় করব। দেখবেন আমি কি সুন্দর অভিনয় করে দেখাই, কি ভাবে লজ্জা বোধ করে বড় ভাইয়ের কাছে গুদ খুলে শুয়ে হয়। আর যেই অভিনয়টা করব আপনি দেখবেন শারমিনকে পোন্দাইলে সে তাই করবে, তার থেকে কম বেশি কিছু হবে না। মাহাবুব বেশ খুশি হয়ে গেল, তার চোখে মুখে এখন যেন শুধুই শারমিন। রাণীর কথায় হাতে চাদ পেয়ে বসল রাণী মাহাবুবের খুশি মুখ দেখে বলল -আপনি বিশ্বাস করেন ভাইয়া আমি শারমিনের শরিরের সকল অঙ্গ এবং তার অঙ্গের প্রতেকটার ভঙ্গিই জানি। আজ আমাকে করে আপনি বুঝতেই পারবেন না যে আপনি রাণীকে করছেন, আপনি বলতে বাধ্য হবেন যে আপনি শারমিনকেই চোদছেন। কিছুটা থেমে এবার খুব আস্তেই বলল -আমি আশাকরি শারমিনের চরিত্রের পুর অভিনয়টাই আমি সফলতার সহিত করতে পারব বলে মাহাবুবের দিকে তাকাতেই দেখল মাহাবুব রাণীর কথায় শুধু মূগ্ধই হয়নি বরং রাণীকে সে শারমিনই ভাবতে লাগল। মাহাবুব কিছু একটা বলতে যাবে রাণীর তা খেয়াল করতে না পেরে মাহাবুবকে উদ্দেশ্য বলল -শুধু আপনি যদি এখন আমার সাথে শারমিনের বড় ভাইয়ের মত ব্যাবহার করেন, তবে আমি আপনাকে শারমিনের পুর অভিনয়টা দেখাতে পারব।
মাহাবুব এবার সেই কথায় সায় জানাতেই রাণী মাহাবুবকে ছেড়ে বিছানায় বসে বলল -তাহলে আমার এবার শুরু করি! মাহাবুবের যেন মনে আর সুখ ধরে না। কাজের মেয়ের শরিরের বোনরে টেস্ট.. সে চোখের ভাষায় রায় দিতেই রাণী দুই হাতে নিজের গুদমনিটাকে ঢেকে রেখে বলল -কি দেখছে অমন করে ভাইয়া। মাহাবুবের উত্তরটা যথার্ত হচ্ছে কি না, তা সে বুঝতে না পেরেই বলল -কি সুন্দর দেখাচ্ছে তোমায়। রাণী সেই কথায় একটু হেসে এবার বলল -কেন ভাইয়া আমাকে তো তোমার সব সময় সুন্দর লাগে দেখতে। তাই তো তুমি বড় বড় চোখে আমার দুধের দিকে সব সময়ই তাকিয়ে থাক। মাহাবুব অভিনয়ে কখনই যে রাণীর মত হতে পারবে না তা সে জানত তবুও আজ এই অভিনায়টা করতে তার বেশ ভালই লাগছিল, সে বলল -তা ঠিক বলেছ, কিছুটা থেমে রাণীর দিকে তাকিয়ে বলল -তোমাকে এখন হেবি লাগছে। শুনে রাণী বললাম -ধুত ভাইয়া! তুমি যা বলতে চাইছ সেটা ঠিক করে বলতে পারছ না। মাহাবুব মাথা চুলকিয়ে রাণীর দিকে তাকিয়ে একটা না পারার লাজুক হাসি হাসতেই রাণী সে দিকে কোন কথা না বলে মাহাবুবকে আর সাহায্য করতে বলল -আমাকে লেঙ্গটা দেখে তোমার ধোন বাবু টাং হয়েছে, বলে মাহাবুবের দিকে এক নজরে তাকিয়ে একটা লজ্জার অভিনয় করে মেঝের দিকে তাকিয়ে বলল -তোমর বোনের সেঙ্ী গুদ সাগরে সাতার কাটাতে তাইতো..। শুনে মাহাবুব বেশ খুশি হয়েই বলল -হঁ্যা হঁ্যা, ঠিক বলেছ, তাই, সেঙ্ী গুদে..। বলে রাণীর দিকে তাকিয়ে একটু ঢোগ গিলে রাণীর পরের কথাটার জন্য অপো করতে লাগল।

রাণী ততটা সময় বুঝে গেছে যে মাহাবুবকে দিয়ে তার মনের আসল কাজটা করান এখন সময়ের ব্যাপার মাত্র। রাণী ইচ্ছে করেই আগের জায়গায় এবার চুপ-চাপ বসে রইল দেখতে, মাহাবুব কি করে নিজের বোনের গুদ মারার অভিনয় করে। কিছুটা সময় দুজনেই চুপ-চাপ রইল পরে রাণী চোরের মত তােিকয় মাহাবুবকে কিছু একটা বলতে যাবে তখন দেখল সে রাণীর দিকে আস্তে আস্তে আসছে। রাণী বিছানার উপরে উঠে হাটুমুড়ে বসে হাটুর উপরে নিজের থোতাটা রেখে তাকিয়ে দেখল মাহাবুব বিছানায় বসে রাণীর থাই দুটোর দিকে বেশ পরখ করে দেখছে। রাণী তখন মাহাবুবকে বলল -এই কি দেখছেন ওদিকে এক নজরে, খেয়ে ফেলবেন নাকি খালী ঘড়ে নিজের লেঙ্গটা ছোট বেনকে একা পেয়ে। মাহাবুব এবার লজ্জার একটা অভিনয় করে তার মাথাটা ঘুরিয়ে নিল, আসলে সে সেই কথার কোন উত্তর না পেয়ে তা খুজতে চেষ্টা করল। রাণী সাথে সাথে বলল -লজ্জা পাবার কিছু নেই বোনের নগ্ন শরির দেখায়, বোনও তো মেয়ে। মাহাবুব মুখ ফিরে তাকাতেই সে বলল -মেয়েদের শরির ছেলেরা দেখবেনা তো কি শিয়াল কুত্তা দেখবে! তুমি দেখ ভাইয়া, ভাল করে দেখ, বলে হাত দুটো পিছনে ঠেকিয়ে বুকটাকে উচু করে বসল। মাহাবুব তখন যেন সত্যই শারমিনের পায়ের পাতা হাতাচ্ছিল সে বলল -ইস রাণী বলতেই রাণী পা দুটো সরিয়ে নিয়ে বলল -আপনি রাণী, রাণী বললে শারমিনের মজাটা কেথায় পাবেন আর আমার এই অভিনয়ের কি ানি আছে। এখন থেকে শুধ আমাকে চোদনের সময় শারমিন, শারমিন এবং শারমিনই বলবেন, বলে আবার পাটা আগের জায়গায় রেখে বলল নেন বলেন শারমিন।
মাহাবুব এবার রাণীর কথাটা রাখল সে আবার বলল -ইস.. শারমিন, তোমার পা, পায়ের পাতা দুটো কি সুন্দর, বলে রাণীর পায়ের উপর হাত বোলাতে লাগল। ততটা সময় রাণীর সারা শরিরে না যতটা নাচ উঠল তার থেকে হাজার গুন বেশি নাচ উঠে গেল তার মনে মাহাবুবের মুখে শারমিনের নামটা শুনতে পেয়ে। রাণী চোখ বুজে অনুভব করতে লাগল মাহাবুব আস্তে আস্তে তার হাতটা পায়ের পাতা থেকে গোড়লী ছাড়িয়ে হাটু, সেখান থেকে যেন বোনের থাই এর উপর নিয়ে এল। রাণী তখন মাহাবুবকে আর কামকাতর করার জন্যে বলতে লাগল ওঃ ভাইয়া, নাহ্.., নাহ আর না.. আমি সইতে পারছিনা আহঃ ভাইয়া কি করছ, আহ কি করছ, না.. না.. আর না ভাইয়া। কেন তুমি আগে আসনি কেন তুমি দেওনি ছোঁয়া.. আহ..। মাহাবুব ততটা সময় আবার রাণীর পাটাকে ধরে রাণীর দিকে তাকিয়ে বলল, শারমিন! রাণী চোখ বুজে সেই কথার জবাবে বলল ্-ওমমমম.. মাহাবুব রাণীর কথা মতই রাণীকে শারমিন সম্মধন করে বলল -আমি তোমার পায়ে একটা চুমু খাব শারমিন! রাণী মনে মনে এটাই চাইছিল। রাণী চোদনের সময় চোদনের সকল কর্ম গুলোই করতে ভালবাসে, সে জানে পায়ের পাতায় চুমু খেলে, পায়ের আঙ্গুল মুখে নিয়ে চুষলে বেশ উত্তেজনা হয়। সে এবার মুখে কিছু না বলে তার পাটা তুলে দিল মাহাবুবের মুখের কাছে আর মাহাবুব একটু ঝুকে বোনের কল্পিত পা দুটো মনে করে রাণীর পা জোড়াকে ধরে পাগলের মত পায়ে চুমু খেতে লাগল। রাণীও সুযোগ বুঝে পায়ের একটা আঙ্গুল ঢুকিয়ে দিল ওর মুখের ভিতর। মাহাবুব যেন হাতে চাদ পেল। মাহাবুব এবং রাণী এই কাজা গুলো আগেও বহুবার করেছে আজও করছে, পার্থক্য শুধু এইটুকু তখন সে ছিল শুধু রাণী আর আজ সে তার আদরের ছোট বোন শারমিন। রাণী সুযোগ বুঝে মাহাবুবকে শারমিনের পোকা ঢুকাতে লাগল এক এক করে আর মাহাবুব শারমিনের কথা কল্পণা করে রাণীর এক এক করে পায়ের সবকটা আঙ্গুল ঢুকিয়ে নিল মুখের ভিতর আর চকচক করে চুষতে লাগল। কিছুটা সময় এভাবে আদর খাওয়ার পর রাণী চোখ মেলে তাকাল মাহাবুবের দিকে মাহাবুব রাণীর মুখের দিতে তাকিয়ে কাজ গুলো করতে তাকলে রাণী বলল -একটা কথা বলব ভাইয়া, মাহাবুব রাণীর পায়ের একটা আঙ্গুল চুষতে চুষতে বলল -একটা কেন হাজারটা বল, আজ আমার মন-প্রান সবটাই উৎফুল্ল হয়ে আছে, রাণী দেখল মাহাবুবের সারা শরির বোনের শরিরের সাথে মিশে যেতে চাইছে। এটা বুঝতে পেরেই রাণী মাহাবুবকে আর তাতানোর জন্য বলল -ভাইয়া একটা সত্য কথা বলবে.. মাহাবুব বলল -বল! আমার জানা থাকলে বলব। রাণী মাহাবুবের দিকে তাকিয়ে একটা হাসি দিল নিজের পাটা আর একটু আগিয়ে দিয়ে। মাহাবুব সেই চাটাতে চাটাতে বলল -কি বল! রাণী বলল -ভাইয়া তুমি কখন শারমিনকে পুরো লেঙ্গটা দেখেছ! মাহাবুব খুব স্বভাবিক বাবেই বলল -না, এরপর কি যেন নিজ মনে ভোব রাণীকে পাল্টা একটা প্রশ্ন ছুড়ে মারল -কেনরে.. রাণী কিছুটা সময় নিয়ে বলল -একবার যদি দেখতে ভাইয়া বলে একটা টান দিয়ে কথাটা ছেড়ে দিল দেখতে মাহাবুবের কি ধরনের প্রতিকৃয়া হয়। দেখল মাহাবুব রাণীর শেষ কথাটার জন্য অপো করছে। রাণী বলল শারমিনের ভোদার ভাজ দেখলে তোমার মাথা খারাপ হয়ে যাবে, যেমন ভোদার ঢক তেমনি মেদহীন পেট, তেমনি লোভনিয় দুধ, কাল আর সোনালী বালের মিশ্রনে সারা ভোদাটা ছেয়ে গেছে, দেখতে যে কি অপূর্ব রাগে তোমাকে বলে বোঝাতে পারব না। কিছুটা থেমে আবার বলল -সেই শরির যে নিজ চোখে না দেখবে সেই জিবনে বড় একটা মিছ করবে, দেখলেই চাখতে একটু মনে চাইবে। মাহাবুব নিজেও জান্ত শারমিনের লেঙ্গটা শরির দেখলে যে কারই মাথা কারাপ হবে তবুও রাণীকে খুশি করার জন্য বলল -বাদদে তুই শারমিনের কথা আমার রাণীই ভাল আমি রাণীকে পেয়েই খুশি। শুনে রাণী বলল -ভাল না ছাই! কিছুটা থেমে বলল-সত্যই বলছি ভাইয়া! আমি শারমিনের একটা বালের মতও সুন্দর না, তুমি বললেই হবে..।
মাহাবুব মনে মনে চাইল রাণী শারমিনের দুধের, গুদের প্রশংসা আর করুক, শারমিনের গুদ দেখার প্রবল বাসনা তার গত কয়েক দিন থেকে মাথায় ঢুকেছে। নিজের বোন তাই সেই কথা কার সাথে সেয়ার করাতে পারছিল না, আর দেখবেইবা কি করে। আজ রাণী তাকে সেই সুযোগ করে দেওয়ায় তার মনটা ভরে উঠেছে। শারমিনকে নিয়ে তার সেই সময়টায় ভাবতে বেশ লাগছে। তার মাঝে মাঝে মনে হচ্ছিল শারমিনেকে তখনই লেঙ্গটা করে দেখতে। সে রাণীকে বলল -আমার রাণীর দুধ জোড়া দেখছস! কি টাইট আর খারা খারা.. এমনটা শারমিন পাবে কোথায়! রাণী এবার আর কোন কথা না বলে আধা শোয়া থেকে উঠে মাহাবুবকে সাপের মত পেচিয়ে ধরে মাহাবুবের ঠোটে ঠোট রাখল। ফলে মাহাবুব কাজের মেয়ের ঠোটে নিজের বোনের রশ খুজতে কাজের মেয়ের মুখে জি্বহ্ব ঢুকিয়ে ঘোরাতে লাগল, আর এক হাত দিয়ে রাণীর পিঠটা আচড়াতে আচড়াতে লাগল নিজের মত করে। রাণী বুঝল তার আর তর সইছে না বোনের কচি গুদ মারতে, ফলে এবার ল্যাংটো হয়ে ঠাপান খেতে হবে।

মাহাবুব ঠোট চুষতে চুষতে বলল -ওঃ রাণী সত্যই বলছি এখন, শারমিনের যা একটা ফিগার.. কিছুটা থেমে আবার বলল -তোরটাও মাশাল্লাহ্.., শুনে রাণী মনে মনে একটু হাসল পরে বলল -রাণী না ভাইয়া, শারমিন। আজ আমি শুধু তোমার শারমিন। মাহাবুব সেই কথার কাছ দিয়ে না যেয়ে লুঙ্গির উপর দিয়ে নিজের দাড়ান নুনুটাকে রাণীর দিকে ধরে রাণীকে বলল -আমার ধোনটা সত্যই বলছি শারমিনের গুদে ঢোকার জন্য এখন তৈরী হয়ে গেছে কি দারুন মাগীর ফিগারটা, রাণী সেই ধোনের দিকে তাকিয়ে বলল -সেই জন্যইতো ভাইয়া শারমিনের ভোদার ভিতরে আপনার ধোন ঢুকানের ব্যাবস্থা করছি। আপনি খেয়াল করে দেখেছেন মাগীটার কি শরিরের কি রং, কিছুটা থেমে আবার বলল -সত্যি বেশ ভাল, মাখনের মত গায়ের রং, সরু কোমর, ভরাট পাছা, ডাবকা ডাবকা দুধ দুটো একদম টানটান, একটুও ঝোলা নয়। আমি নিজের চোখে দেখেছি থাই দুটো কলাগাছের মত মশৃন, ফর্শা আর কোথাও একটু লোম নেই। আমি জানি প্রতি সপ্তাহে অন্তত দুইবার বগল পরিস্কার করলেও গুদ পুরপুরি পরিস্কার করে না আমার মতই, একটা ডিজাইন করে রাখে। লেঙ্গটা দেখলে মাথা খারাপ হয়ে যাবে আপনি দেখেছেন..।
মাহাবুব রাণীর মুখের দিকে তাকিয়ে একটু হতাসার সহিত বলল -না কোথা থেকে দেখব। রাণী সাথে সাথে তাকে প্রশ্ন করল -দেখতে ইচ্ছে হয়না ভাইয়া ওমন মালকে। মাহাবুব এবার একটা হাপ ছেড়ে বলল -মনে চাইলেই বা কি করব, আমার সামনেতো আর লেঙ্গটা হবেনা আর আমাকে দেখতেও দেবে না। রাণী তখন বলল -আপনি একটা বোকা ছেলে বলে মাহাবুবের দিকে তাকাতেই দেখল সে একটা আশ্চর্য প্রশ্ন বোধক দৃষ্টিতে রাণীর দিকে তাকিয়ে আছে। রাণী বলল -কোন মেয়েকে কি দেখেছেন, সে কোন ছেলেকে ডেকে বলে, এই তুমি এদিকে এস, আমি লেঙ্গটা হচ্ছি দেখে যাও আমার গুদখানা কেমন। কিছুটা থেমে আবার বলল -দেখতে হয় মশাই নিজের বুদ্ধিতে, সব মেয়েরাই দেকার ব্যাবস্থা করে হোক সেটা বুঝে হোক সেটা না বুঝে। মাহাবুব এবার কৌতুহল নিয়ে রাণীকে বলল -সেটা আবার কেমন? রাণী এবার একটু চিন্তা করেই যেন বলল -কি ভাবে মানি! চুরি করে.. চুরি করে মেয়েদের লেঙ্গটা শরির দেখতে হয়। মাহাবুবের মাথায় সেটা ঠিক ঢুকল না রাণী সেইটা বুঝতে পেরে বলল -তা নিয়ে আপনাকে আর চিন্তা করতে হবে না, আমিই আপনাকে সেই ব্যাবস্থা করে দিব এক সময়, বলে মাহাবুবের চোখে চোখ রাখল দেখল মাহাবুব রাণীর শেষ না হওয়া কথাটার জন্য অপো করছে ভ্যাবলা কান্তর মত, রাণী তখন বেশ কনফিডেন্স নিয়েই বলল -অবশ্য আপনি যদি আপনার নিজে ছোট বোনকে লেঙ্গটা দেখতে চান। মাহাবুবের মাথা আগেই খারাপ হয়ে ছিল এটা রাণী জানত তাই সে এবার সেই খারাপ মাথায় আর একটা পোক ঢুকাতে ব্যাস্ত হয়ে পরল, বলল -আপনি জানেনা ভাইয়া মাগীটার শরিরের প্রতিটা পশমের গোড়ায় গোড়ায় সেঙ্ আর সেঙ্ খারা খারা দুধ দেখে পৃথিবীতে এমন কোন ছেলে নেই যে ওকে না চুদে চাড়তে চাইবে। ও রকম সুন্দর শরির আমি আমার সারা জিবনে দেখি নাই। আমি শিওর ওকে দেখলেই যে কার মাথা খারাপ হয়ে যাবে সে পাড়ার কোন ছেলেই হোক আর ওর আপন বড় ভাই আপনিই হন না কেন? কিছুটা থেমে মাহাবুবের চোখের দিকে তাকিয়ে খুবই দুঢ়তার সাথে বলল -তখন ওকে না চুদে কোন ছেলেই নিজেকে ঠিক রাখতে পারবে না। আপনিও না…
মাহাবুব সেই কথার কোন উত্তর না করলেও, মনে মনে স্বিকার করল রাণী যে কথা বলেছে তা মোটেও মিথ্যা নয়। সে নিজেই বহুবার জিন্সের প্যান্টো উপর থেকে সর্ট স্কার্টের তলা থেকে শারমিনের খোলা পা আর ফলান পাছা দেখে বহু হাত মেরেছে নিরালায়। কাউকে কখনই বলেনি, বলতেও পারেনি। আজ রানীর মুখে সেই নাম এবং তার প্রশংসা শুনে নিজেকে আর ধরে রাখতে পারছেনা। মাহাবুব রাণীকে জড়িয়ে ধরে রাণীর একটা দুধের বোটা মুখে নিয়ে চুষতে থাকলে রাণী বুকটা উচু করে দিল। মাহাবুব সেইটা চুষতে চুষতে অপরটা আর এক হাতে নিয়ে চাপতে থাকলে রাণী মাতাল হয়ে কখন মাহাবুবের চুলের মুঠি কখন বিছানার চাদর মুঠ করে ধরাতে লাগল। মাহাবুব রাণীর দুধ চুষতে চুষতে নিজে মনে বলতে লাগল আমি শারমিনকে চোদার জন্য কত প্রহর গুনছি কত মাগীটাকে কল্পণা করে তোকে চুদছি আর কত সুযোগ খুজছি দেখার। আমি ওকে একদিন চোদবই তুই দেখে নিস রাণী।

রাণী তখন সেঙ্ েএতটাই মাতাল হয়ে গিয়ে ছিল যে মাহাবুবের মনের আসল কথা গুলোর সবগুলো পরিস্কার বুঝতে পারলনা দেখল মাহাবুবেব নুনুটা ঠাটিয়ে উঠেছে, রাণী এবার মাহাবুবকে ছাড়িয়ে বলল -ওহঃ ভাইয়া আমার সোনাটা, আমার মানিকটা, এস আমার কাছে ভাইয়া, আমি তোমায় একটু তোমার ছোট বোনের মত আদর করি, বলতে বলতে শরিরে একটা মোচড় দিয়ে দুহাতে অজগরের মত পেচিয়ে ধরে মাহাবুবকে বিছানায় ফেলে মাহাবুবের বুকের উপর উঠে বসল।
মাহাবুব আহাল্লাদের সহিদ নিচে চিৎ হয়ে শুয়ে আবার বলল -ইস শারমিন কি দারুন দেখাচ্ছে তোমাকে। রাণী এবার মাহাবুবের দিকে চেয়ে নেশাতুরের মত হাসল এবং দুধ দুটো মাহাবুবের সামনে ধরে বলল -নাও ভাইয়া এইবার এ-দুটোকে নিজের ছোট বোন মনে করে বেশ করে মশমশিয়ে টেপ দেখি, মাহাবুব সেই কথা শোনা মাত্র দুধ জোড়াকে দুই হাতে চেপে ধরতেই রাণী বলল -ভাইয়া নিজের বোনের দুধ জোড়াকে শুধু দুই হাতে ধরে চাপলেই হবে, বলি চোষবেটা কে, আর কামড়াবেইটা কে? পাড়ার ছেলেরা! মাহাবুব একহাতে একটা দুধ ধরে তার বোটাটা মুখে নিয়ে চুষতে চুষতে বলল -মাগী আজ তোর দুধ টিপি আমি গলিয়ে তবেই ছাড়ব, তখন রাণী বেশ আল্লাদের সহিদ মাহাবুবকে বলল -তোমার যা খুশি কর আমি বারুন করার কে, কিছুটা থেমে একটু হেসে আবার বলল -দেখি কেমন আরাম দিতে পার আজ আমাকে। সাথে সাথে আবার বলল -না না আমাকে না ভাইয়া তোমার নিজের আপন ছোট বোনকে, বলে নিজের দুই চোখ বুজে মাহাবুবের আদর নিতে লাগল।
মাহাবুব রাণীর দুধের বোটায় হাল্কা করে একটা কামর বসিয়ে রাণীর দিকে তাকিয়ে বলল -ই-ই-স.. রা..ণী, কি দুধের সাইজরে তোর। রাণী মাহাবুবের কথাটা পুরপুরি বুঝতে না পেরে মাহাবুবের দিকে তাকাল, তখন মাহাবুব বলল -আমি ১০০% শিওর তোর আর শারমিনের দুধের মধ্যে কোন পার্থক্য নাই, একি রকম। শারমিনের দুধ জোড়া তোর মতই বড় বড় আর ঠাসা ঠাসা কচকচে পেয়ারার মত, ঠিক যেন এক-একটা গাছে ধরা আপেল, বলে নীচ থেকে পাকা আপেল ধরার মত দুধ দুটোয় আলতো করে টিপুনি দিল। রাণীর শরির তখন জেগে উঠেছে, ঐ আলতো টেপায় রাণীর মন ভরে নাকি! সে মনে মনে বলল -আরে এই বোকা চোদা, তুই কি মাখনে হাত বোলাচ্ছিস নাকি? জোড়ে জোড়ে টেপনা, গতরে জোড় নাই নাকি তোর শুয়ারের বাচ্চা।
মাহাবুব দুধদুটো হাতের মধ্যে নিয়ে পক পক করে টিপতে লাগল। মোচড় দিয়ে বাদামী রং এর মাঝে টসটরস উচু আঙ্গুরের মত বোটা দুটোয় চুমকুড়ি দিতে থাকল। এবার দুধ ঠাসানোর সত্যিকারের আরাম পেল রাণী। তার দুধগুলো যেন জমাট বিষে ভরে আছে। ও মোচড় দিয়ে দিয়ে টিপছে আর একটু একটু করে বিষ ছড়িয়ে পড়ছে রাণীর সারা শরিরে। কি আরাম.. কি টান-টানা-নি.. আঃ.. আঃ.. টেপ টেপ.. আরো জোড়ে টেপ শালা.. টিপে টিপে রস বার করে দে.. ছিড়ে ফ্যাল.. উফ.. উফফ… ওরে বাবা, মা গো.. ফাটিয়ে দে ওগুলোকে, উম্ম… উম্ম… আরামে হিসহিস করে উঠে সামনে ঝুকে আরও খানিকটা ঠেলে দিল দুধের বোটা দুটোকে মাহাবুবের দিকে। মাহাবুব দুধ টিপতে টিপতে হঠাৎ টান মেরে রাণীকে আরও সামনের ঝুকিয়ে নিল, আর মুখটা একটা তুলে রাণীর একটা দুধ নিজের মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করল বোটাটা, আস্তে আস্তে কামরাতে থাকল। অন্য দুধটা টিপে যেতে লাগল সমান তালে। এটা একেবারে মোম। এক সাথে টেপান আর চোষন খেতে রাণীর কাম- শিহরণ লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকল।
ইস.. ওঃ.. আহহ… কর.. কর.. করে যা.. আরও জোড়ে চুষে কামড়ে আমার রক্ত বার করে দে.. খানকীর পোলা, আমার খুব আরাম হচ্ছে.. আমি তোকে দিয়ে তোর বোনের ফর্শা গুদটকে চোদাব, তোর বোনের ফুলান চওরা ফর্শা গুদে যখন ধোন ঢুকাবি তখনতো আর আমার শ্যামলা গুদের কথা মনেই রাখবি না খানকীর ছেলে, তখনতো তুই তোর বোনকে নিয়ে একা একা সুখ করবি। আহ দে ভাল করে দে এই তো হচ্ছে, তুই আমার নাগর, তুই আমার স্বামী, আমি তোকে ছাড়া কিছুতেই বাচব না বাইন চোদ। ইত্যদি ইত্যাদি বলে পাগলের মত বকে যেতে লাগল আর মাহাবুব উৎসাহ পেয়ে দুধ দুটো বদলে বদলে পালা করে টিপতে আর চুষতে লাগল। আসলে চোদনের সময় মাহাবুব ও রাণী দুজনেই বকা-বকী বেশ পছন্দ করে, করেও তাই। মাহাবুবের অনুরোধেই রাণী এই বকা-বকি রপ্ত করেছে। প্রথম প্রথম বকা দিতে রাণীর মুখে আটকে যেত এখন আর আটকায় না বরং গালী েিদতেই সে বেশি স্বাচ্ছন্দ বোধ করে। কিছুন এভাবে চলার পর রাণী টের পেল মাহাবুবের তলপেটের সঙ্গে লেপটে থাকা রাণীর খোলা গুদখানাতে আগুন হয়ে উঠেছে, কুলকুল করে ঘি গলচ্ছে আর কিটকিট করে ঘুনপোকা যেন ভিতর থেকে কুরে কুরে খাচ্ছে, রাণীর পোদের তলায় মাহাবুবের শক্ত নুনুটা বারবার খোচার টের পাচ্ছে। রাণী তখন ডান হাতটা পিছনে নিয়ে ওর লুঙ্গির তলায় থাকা ধোনটাকে চেপে ধরল। মাহাবুব তখন দুধ চোষা থামিয়ে রাণীর কামাতুর চোখের দিকে চাইল। রাণী এবার নিজের হাটুতে ভর দিয়ে মাহাবুবের পেট থেকে পাছাটা তুেল লুঙ্গিটা কোমর থেকে সড়াতেই দেখল কালো গুচ্ছু গুচ্ছু বালের ভিতর থেকে ভীমদর্শন একখানা ধোন বেরিয়ে এসেছে। প্রায় ছয়-সাত ইঞ্চি লম্বা, বেশ মোটা তাগড়া আখাম্বা একখানা ধোন ছাল ছাড়ানো, নুনুর মুন্ডিটা যেন ছোটখাট একটা একটা ডিমের সাইজ কুচকানো চামড়ার থলির খিতর বিচিগুলো বেশ বড় বড়, সব মিলিয়ে জিনিষটা রাণীর আগেই মনে ধরে ছিল। সেই নুনুটাকে হাতে নিয়ে মনে মনে মনে বলাতে লাগল -এই না হলে নুনুর বিচি, গুদে গিয়ে এটা যখন ঠাপন দেবে তখন যে কি সুখ হবে ভাবতেই রাণীর সারা শরির চিড়বিড় করে উঠল। এমন ধোন তো সব মেয়েরাই চায়! কি রে মাগী, ধোনটা কেমন? তোর ভাল লেগেছে? নিজের মনে নিজেকে প্রশ্ন করে নিজ মনেই একটু হেসে মাহাবুবের দিকে তাকাতেই মাহাবুব তার ধোনটাকে রাণীর সামনে নাড়িয়ে জিজ্ঞেস করল -কিরে মাগী এই ধোনটা শারমিনের পছন্দ হবে। রাণী ধোনটাকে হাতের মুঠোয় নিয়ে বলল -ভাইয়া তোমার ধোনটার সাইজ দারুন, কি একখানা ধোন বানিয়েছ মাইরি… বাদশাহী সাইজ, গুদে ঢুকে কুলকুল করে যা রস বার করবে না, বলি কেন শারমিনের পছন্দ হবে না এমন ধোন সে কোথায় পাবে বল! বলে মাহাবুবের ধোনটাকে আদর করতে করতে বলল -এই রকম ধোন হাজারে একটা, শুনে মাহাবুব বলল -এই বাড়িয়ে বলছিস নাতো..। রাণী জি্বহ্বে কামর দিয়ে বলল -না বাড়িয়ে বলব কেন বরং যা বলছি মনে হচ্ছে কমিয়ে বলছি। বলে আদর করতে করতে নুনুর দিকে তাকিয়ে বলল -মনে হচ্ছে কামরিয়ে কেয়ে ফেলি শুনে মাহাবুব বলল -তোর যা ইচ্ছে কর, তুই একটা আসল খানকী মাগী, তোর হাতে আমার আসল চোদন শিার হাতে খড়ি হয়েছে, তুই খেয়ে ফেলবি এ তো আমার ভাগ্যরে চোদমারানী’ শুনে রাণী মনে মনে বলল -দেখাচ্ছি মজা, হাতেখড়ি না, একটা পাকা বোনচোদ বানাই পরে বুঝবি, বলে মাহাবুবের ধোনটাকে মুখের ভিতরে নিয়ে চুষতে শুরু করল..। কিছুটা সময় রাণী মাহাবুবের ধোনটাকে নিজের মুখে পুরে আইক্রিম চোষা চুষে মাহাবুবকে বলল -ভাইয়া আর পারবনা, যা করার তাড়াতারি কর না হলে আবার শারমিন উঠে গেলে সব যাবে…। শুনে মাহাবুব বলল -কি যাবে শুনি, মাগী উঠলেও এই রুমে ভূলেও ঢুকবে না। এখানে ওর ভাই তার বৌকে চোদতাছে দেখলে মাহাবুবের কথাটা শেষ হতেই রাণী বলল তারপরেও যদি চলে আছে.. মাহাবুবের মুখ ফসকে বের হয়ে এলো তা হলে ওকেও চুদে দেব..। শুনে রাণী চোখ বড় করে তাকাতেই মাহাবুব লজ্জায় লাল হয়ে বলল -মুখ ফসকে বের হয়ে এসেছে। রাণী মাহাবুবকে আর ফ্রি করার জন্যে বলল -এতে লজ্জার কি আছে, এখানে আপনি আর আমি ছাড়াতো আর কেউ নাই। চোদনের সময় যা বললে আর বেশি মজা লাগে তাই বলাই ভাল। আপনি শারমিনকে চোদার কথা বললে আমার চোদনের ইচ্ছা হাজার গুন বেরে যায় আপনার বারে না! মাহাবুব এবার রাণীর কথার কোন উত্তর না দিয়ে মনে মনে বলে -বারেনা আবার! বলে রাণীকে চিৎকরে শোয়ায়ে রাণীর দুই পা নিজের কাধে তুলে কোমরটাকে দুই হাতে পেচিয়ে ধরে দুই হাতে ভোদার পাপড়ি জোড়াকে দুই দিকে টেনে ফাক করে ধরে ভোদার বিচিতে মনের সুখে চাটতে লাগল আর রাণী মাহাবুবের কাধে পা বাজিয়ে বার ববার নিজের স্বাধের গুদটাকে মাহাবুবের মুখের কাছে তুলে দিতে লাগল। মাহাবুব রাণীর স্বাধের গুদখানাকে চাটতে চাটতে দেখল রাণী সুখে পাগল হয়ে কখন বিছানার চাদর কখন নিজেরে দুধ চেপেই চলছে আর মুখে বলছে -ওরে ভাইয়া তুমি আমাকে কি বানালে। আমার সব লজ্জা শরম কৈ পাঠালে, ওরে ভাইয়া কি করছ আর না আর না ওরে, ও-রে, আ-হ, না-না, আর না ভাইয়া আহ কি সুখরে বাবা। এই সুখ তুমি আর কখনই কাউকে দিবেনা এটা শুধু আমার ভাইয়া শুধ আমার। আমাকে কথা দাও আহ আর না, আর পারছিনা এবার কিছু একটা কর আমি আর পারছিনা আহ..
মাহাবুব রাণীর ভোদা থেকে মুখটা তুলে বলল -ঠিক আছে আর যখন পারবিনা তখন আর কি করার বলে রাণীকে চিৎ করে নিজের বিছানায় শোয়ায়ে তার উপর উপুর হয়ে শুতেই রাণী পায়ের তল দিয়ে একটা হাত নিয়ে মাহাবুবের নুনুটাকে ডান হাতে ধরে নিজের গুদের মুখে রাখতেই মাহাবুব একটা মৃদু ধাক্কা দিল তাতে ধোনটার মুন্ডিটা গুদের মুখের ভিতরে আস্তে আস্তে ঢুকে যেতে লাগল। মাহাবুব আর একটা ধাক্কায় পুরটা রাণীর গুদের ভিতরে চালান করে দিয়ে রাণীর মুখের দিকে তাকিয়ে বলল -ওরে বাব্বা, কি গুদরে মাইরি তোর, নাঙ্গমারানী, খানকী, বেশ্যা, এত চোদা চুদলাম তারপরও কত টাইট। মাগী একখানা গুদ বানিয়েছিস মাইরি, পুর ধোনটাই পিষে যাচ্ছে। রাণী সেই কথার কোন উত্তর না দিয়ে নিচ থেকে তল ঠাপ দিয়ে নুনুটাকে যুত করে গুদের ভিতর সেট করে কামলীলা শুরু করল।

রাণী প্রথমে তার তলপেটের পেশি সংকোচন করে গুদের ঠোট দিয়ে কপাৎ কপাৎ করে চেপে দিল মাহাবুবে ধোনটাকে। রাণী অনেক চিন্তা ভাবনা করে এই কায়দাটা তৈরী করেছে। এটার ব্যাবহার রাণী মাঝে মাঝে এমন ভাবে করে যেন হয়ে গেছে এবারও তাই করল আর তাতে মাহাবুব বলল -ওঃ.. ওঃ… এটা কি করলি রে মাগী, আহ.. ওহ.. আবার কর, কি আরাম রে…। রাণী কিছুটা সময় নিয়ে নিয়ে মাঝে মধ্যে আর দুই তিন বার এই রকম গুদ দিয়ে ধোনটাকে কামড়াল।
মাহাবুব এইবার শরিরটাকে সামনে ঝুকিয়ে দুহাতে রাণীর শরিরটাকে ভাল করে ধরে হোতকা তাগড়া ধোনটা দিয়ে যে হাড়ে গুতুতে লাগল, যেন গুদটাকে এফোঁর-ওফোঁর করে শিলানর টেন্ডার নিয়েছে। সোজা করে ঢোকানোর ফলে ধোনটা যেন গুদ ফুটো করে জরায়ুতে ঘা দিতে লাগল ফলে রাণী -ওঃ মা, মাগো কি সুখ… কি আড়াম… আঃ… আঃ… উফ… বাবাগো… ওরে বাবারে… কি সুখরে বাবা বড় ধোনে আঃ… ওহঃ… পাগলের মত শীৎকার শুরু করে দিল। রাণী তখন বেশ আয়াসে হাফাতে হাফাতে দাতে দাত চিপে দুইপা দু দিকে হেলিয়ে ধরতেই মাহাবুব শরির শক্ত করে ঘন ঘন ঠেলা দিতে লাগল আর ধোনটা যেন অসহায়ের মত রাণীর রস ভর্ত্তি গুদ সমুদ্রে হাবুডুবু খেতে লাগল। পক পক পকা-পক, ফস ফস ফসা-ফস করে গুদে ধোনের ঠাপান খেতে খেতে রাণী মুখে খিস্তি দিতে শুরু করল। চোদার সময় খিস্তি দিতে ও খেতে রাণী এবং মাহাবুব দুজনেরই বেশ ভাল লাগে।
রাণী বলল -এই চোদনা, বল এখন কেমন সুখ পাচ্ছিস। ভেবেছিলি কোন দিন এই রকম আমার গুদে চরে বোনকে চোদার মজা পাবি। মাহবুব ঠাপাতে ঠাপাতে রাণীর মুখের দিকে তাকিয়ে কিছু একটা বলতে যাবে এমন সময় রাণী বলল -শালা ঢ্যামনা চোদা, আমার কথা না শুনলে বোনকে চুদবি কেমনে আর বোনকে চোদার মজাইবা পাবি কেমনে। মাহাবুব বলল -সেই জন্যেইতো তোকে গুরু মানিরে মাগী বলে রাণীর রস ভারা গুদের মুখে মুগুরের মত ধোনটাকে পচাক পচাক করে টেনে ঠেসে পুরে দিতে লাগল। রাণী চোদনের সুখে বলতে লাগল -ও ও.. ও… ওরে.বোইন চোদ খানকী মাগীর পোলা, তুই একদম খানকী মাগীদের মত চুদে দে আমায়, কর কর ভাইয়া ভাড়া করা মাগীদের দয়া মায়া ছাড়া যে বাবে করে তুই সেই ভাবেই কর আমাকে, সেই চোদাতেই আলাদা মজ। তুই তাই কর ভাইয়া চুদে চুদে আমায় শেষ করেদে, মেরে ফেল আমায়, তোর হাতে চোদন নিতে নিতে আমার মরন হলেও ভাল, ওরে বাবারে আমি আর পারছিনা তুই তোর ঠাটান ধোন দিয়ে আমার গুদটাকে ছিরে ফিরে ফেল, আহ কি যে সুখ।
মাহাবুব বলল -আমার বোনের ভোদার টেস্ট নিতে হবে না খানকী এত তাড়া কিশের আগে শারমিনের গুদমারী পরে তোর গুদ আমি কি ফাটানটা ফাটাই দেখবি খানকী, বেশ্যা মাগী। শুনে রাণী বলল -হ্যাঁরে বেজন্মার বাচ্চা, বাইন চোদ, আমি তোর খানকী মাগী, বেশ্যা মেয়েছেলে, বেশ্যা মাগী ছাড়া এমন চোদন কেউ নিতে পারে। উঃ… উরি বাবা… উঃ… উঃ হাড়ামখোর বোনচোদ ছেলে, কোথায় লুকিয়ে রেখেছিলি এমন একটা তালগাছের মত ধোনকে এতটা কাল। বলে মাহাবুবের দিকে তাকিয়ে তল ঠাপ দিতে দিতে বলল -এই বোকা চোদা, শোন, এটা এখন আমার সম্পত্তি যখন চাইব তখনই আমার সামনে ল্যাংটা হয়ে যাবি! কোন কথা বলবি না, তোকে আমি সবার সামনে চুদব। শুনে মাহাবুব ঠাপ দিতে দিতে বলল -হঁ্যা হঁ্যা তাই চুদিস, তোর যখন যেখানে ইচ্ছে বলিস আমি ল্যাংটো হয়ে যাবো। আমি তো তোর নাঙ্গরে মাগী, দেখিস একদিন আমি তোকে আমার বোনকে এক সাথে চুদব।
মাহাবুবের উত্তেজনা চরমে পেঁৗছে গেছে সে ঠাস ঠাস করে বেশ কয়েকটা থাপ্পর মরল রাণীর গালে। এটা রাণীর কাছে বেশ লাগে চোদার সময় রাণী নিচ থেকে জোড়ে জোড়ে তল ঠাপ দিয়ে গুদটাকে উচু করে তুলে ধরতে লাগল আর মাহাবুব তালগাছের মত ধোনটা সহ নিজের কোমরটাকে ঠেলে রাণীর গুদে ভরে দিতে চেষ্টা করতে লাগল। বাস ছ্যার ছ্যার করে মাহাবুবের শরিরের সকল কষ রাণীর গুদের পাটিতে জমা পড়ল। মাহবুব পরাজিত শত্রুর মত রাণীর বুকের উপরে উপর হয়ে শুয়ে রইল আর রাণী মাহাবুবের মাথার চুলে হাত বুলাতে বুলাতে নিজ মনে ফন্দি আটকাতে লাগল নতুন কিছুর।

পর্ব ০৫ সমাপ্ত

One thought on “শারমিন – ৫

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

