শারমিন – ৩


পর্ব ০৩

রিতা তার ভাইয়ের কির্তীর কথা বলে থামতেই মিতু বলল -তোর ভাই একটা জিনিয়াস, শারমিন নিজের দুধের দিকে তাকিয়ে রিতার দুধের সাইজটা মিলিয়ে নিল, তা কেউ খেয়াল না করলেও শারমিন যে মনে মনে কিছু একটা ভাবছে তা রিতা এবং মিতু ঠিকই ধরে ফেলেছিল। মিতু বলল -কিরে শারমিন! মাহাবুবের কথা মনে পরেছে, চোদাবি নাকি নিজের ভাইকে দিয়ে, রিতা কিছু একটা বলতে যাবে এমন সময় শারমিন বলল -আরে না, মাহাবুব রিতার ভাইয়ের মত অত চালাক না, তবে রিতার গল্প শুনে আমার তো এখন ভাইয়াকে দিয়ে চোদাতেই ইচ্ছা করছে, তোর করছে না.., বলে মিতুর দিকে তাকাতেই মিতু বলল -করেনা আবার! আমিতো চাই প্রতিরাতেই ভাইয়া আমাকে চুদে চুদে আমার ভোদার ছাল-বাকল তুলে ফেলুক।

শারমিন বলল -বাদ দে আমাদের কথা, যখন হবার তখন হবে, গুদতো আর কাছ থেকে পালিয়ে যাচ্ছে না, ওটাকেতো খোলাই রেখেছি, যখন সে শাহস করে আসবে, তখন করতে নিশ্চয় দিব! এখন রিতার কথাই শুনি, তারপর কি হল.., রিতা তখন বলতে লাগল -আমি ভাইয়া কথা মত আবার উকি দিলাম বাবা মাকে দুরন্ত চোদন দিচ্ছে বিছানায় ফেলে, আর মা নিচ থেকে তল ঠাপ দিচ্ছেন আর মুখে ওহ! আহ!! আহহ!!! শব্দ বের করছেন। আর বাবা মনের সুখে নিজের কোমর তুলে তুলে, মার গুদের উপরে ৮০ মন ওজনের এক একটা আছার মরছেন। পুর বিছানাটা কাপছে তাদের চোদন লিলায়। বোঝাই যাচ্ছে তারা বেশ মজা পাচ্ছে। এর মধ্যে ভাইয়া কখন যে আমার মিডিটার সেই বাধনকে খুলে মিডিটাকে পিঠের উপরে তুলে রেখেছে বলতে পারব না। আমি যখন খেয়াল করলাম তখন দেখলাম ভাইয়া লুঙ্গিটা উচু করে ধোনটাকে এক হাতে ধরে, তার সেই খারা নুনুটা ধরে আমার পাছার খাজে এনে ঠেকিয়েছে। আর অন্য হাতে আস্তে আস্তে নিচ দিয়ে আমার ভোদার পাপড়ীর উপরে এনে নারা-চারা দিচ্ছে। আমি চুপ করেই ভাইয়ের আদেশ মত বাবা-মার চোদচুদি দেখতে লাগলাম আর ভাইয়া আমার পাপড়ীর উপরে হাতাতে হাতাতে টিপতে লাগল। প্রথমে আস্তে আস্তে পরে চাপের জোড়টা বাড়তে লাগল সময়ে সাথে।
এক সময় দেখলাম ভাইয়া আমার ঘরের চুলগুলো সরিয়ে সেখানে তার জি্বহ্ব দিয়ে বুলাতে লাগল। আমি স্থির! ভাইয়ার কাছে তখন তার আদরের আপন ছোট বোনের শরিরটাকে বেশি সেঙ্ী আর মিস্টিই লাগছিল। এবার জামার ভিতরে তার দুই হাত ঢুকিয়ে দুই হাতে আমার দুই দুধকে নিয়ে জোড়ে জোড়ে টিপতে লাগল তখন আমার সারা শরিরে কারেন্ট প্রবাহিত হতে লাগল, ফলে আমি আমার মনের অজান্তেই আমার পাছাটা ভাইয়ার নুনুর দিকে ঠেলে দিতে লাগলাম। একথা ঠিক যে বাবা-মার উদ্দাম সেঙ্ দেখে আমার ভোদাটা একটা ধোনের জন্য পাগল হয়ে ভোদার জি্বহ্বে লোল চলে এসে ভিজে গিয়েছিল, আর ভাইয়া আমার পাছার নাচ দেখে আমার মনের অবস্থা বুঝেই সে এবার আমার দুধ জোড়াকে ছেড়ে তার পরনের লুঙ্গিটা উচু করে তার ঠাটান খাড়া নুনুটাকে এক হাতে ধরে আমার গুদের দুয়ারে নারা চারা দিয়ে ছেটে করতে চেষ্টা করল। আমি সেই নারা-চারায় একটা সুখ পেতে ভোদাটাকে আর উচু করে তুললাম। একটা সময় দেখলাম ভাইয়া তার এক হাতে আমার কোমরটাকে পেচিয়ে ধরে অন্য হাতে তার সেই ঠাটান খারা ধোনটাকে আমার ভোদার মন্দিরের দুয়ারে রেখে একটা যাতা দিল, তখন তার ধোনের মাথাটা আমার অ-চোদা ভোদার ভিতরে না ঢুকে পিচ্ছল খেয়ে নিচের দিকে চলে গেল, আর আমি চট করে দাড়িয়ে গেলে ভাইয়া আমারর মুখটা ধরে বাবার মত সমানে চুমু খেতে লাগল আর আমিইবা বাদ যাব কেন আমিও ভাইয়ার সমান তালে তাকে প্রতিদান দিতে লাগলাম।

কাজটা আমার কাছে বেশ মজারই লাগতে লাগল। ভাইয়া এবার আমার মিডির তলে ঢুকে আমার কলা গাছের মত দুই রানের জোড়ার স্থলে এনে বেশ করে বুলাতে লাগল। আমি খেয়াল করে দেখলাম সে এবার আমার ভোদার পাপড়ী দুই দিকে টেনে ধরে ভোদার বিচির উপরে যেই তার জি্বহ্ব রাখল। তাতে আমি এতটাই মাতাল হলাম যে, আমি লজ্জার মাথা খেয়ে আমার সেই ভোদাটাকে তার মুখের কাছে দুলাতে লাগলাম একটা পরম সুখে। ভাইয়া এবার আমার মনের অবস্থা ধরতে পেরেই একটা আঙ্গুল আমার ভোদার ভিতরে ভরে দিয়ে যে হাড়ে খোচাতে লাগল তাতে আমার মেনে হতে লাগল এখনই ভাইয়াকে দিয়ে চুদিয়ে নেই। আমি ভাইয়া চুলের মুঠি ধরে আমার ভোদার মুখে চেপে ধরলাম শক্ত করে। আর সেই সুযোগে ভাইয়া তার সেই আঙ্গুলটাকে আমার ভোদার ভিতরে ঢুকিয়ে আপ ডাউন করতে লাগল বেশ যন্ত সহকারে জোড়ে জোড়ে। কিছুটা সময় পরে আমি মিডিটা উচু করে তুলে ধরে ভাইয়াকে সেখান থেকে সড়িয়ে দাড় করিয়ে দিলাম।
কিছুটা সময়ের জন্য আমরা ভূলেই গিয়ে ছিলাম রুমের ভিতরের কথা। আমাদের খেয়াল হল যখন ভিতর থেকে বকা বকি শুরু হল, দুজনেই বস্তি বাসিদের মত মুখে খারাপ কথা গুলো আর খারাপ করে উচ্চরন করতে লাগল। এই সময় তারা যেন ভূলেই গেল তারা কারা আর ঘড়ে তাদের যৌবন প্রাপ্ত দুটি ছেলে মেয়ে আছে। আমরা দড়জার বাইরে দাড়িয়ে শুনতে পেলাম বাবা মাকে বলছে -শালী কুত্তি মাগী!! নেহ নেহ এবার আমার ধোনের ঠাপ খা.. খেয়ে খেয়ে সুখ কর!!! ওহ! ওহ!! ওহ!!! আহ! আহ!! আহ!!!

এমন সময় আবার মেয়েলি কণ্ঠ ভেষে আসল -উফহহহ.. ইশহহহ… হ্যাগো হ্যা বেশ করে ভরে দাও, ভোদাটা আজ বেশ হা করে আছে চোদন নিতে। বাবা বেশ আনন্দ সহকারে বলল -তাই নাকি খানিক! তবে তো তোর ভোদাটা আজ ফাটাবোরে শালী.. বেশ্যা.. গুদমারাণী ছিলাম মাগী। এক দমে কথা গুলো মাকে শুনিয়ে দিল। মা এবার ধমকের সুরে বাবাকে বলল -চুপ থাক মাদারচোদ, বোইনচোদ! আমার ভোদাটা তুই কি ফাটাবিরে.. খানকীর ছেলে, চেয়ে দেখ তোর নিজের ধোনটাই তো বেকে যাচ্ছে..!! আহ..!! কি সুখরে বাবা..!! কি সুখহহহহ ওহহহহ কি সুখরে বাবা..!!! দাও.. দাও আর জোড়ে জোড়ে, ওরে কুত্তা ভালকরে দে..। বাবা বলল -ওরে আমার খানকী মাগী তোকে চুদে কি যে মজা, মনে হচ্ছে তুই যেন রিতার বয়োসি একটা ছোট্ট মাল, কচি আনকড়া, এখনো কেউ তোকে চোদে নাই। সেই কথা ভাইয়ার কানে যাবার সাথে সাথে আমি লজ্জায় মাথা নিচু করে দাড়িয়ে রইলাম, আর ভাইয়া আমার দিকে তাকিয়ে মিডির উপর দিয়েই আমার দুধে একটা চাপ দিয়ে আমার কানে কানে ফিস ফিস করে বলল -বাবা কি বললরে! ঠিক বুঝলাম না, আমি চুপ করে থাকলেও মা তখন বাবার কথার উত্তরে বলল -তুই তোর ঐ কচি মাইয়ার আনকড়া না চোদা ভোদা মনে করেই ঠাপা মিনশে, কে তোকে আজ বারুন করেছে।
ভাইয়ার ঈশারায় আমি আর ভাইয়া দুই ফুটোতে দুজনেই চোখ রাখতেই দেখলাম সেই কথা বাবার কানে যাবার পর বাবার যেন একটা জোস চলে এসেছে সে মায়ের পা-জোড়াকে নিজের হাতে পেচিয়ে ধরে গায়ের জোড়ে ঠাপাতে ঠাপাতে আর জোসের জন্য মাকে বলল -আরে শালী আমার মাইয়ার তো এখনও চোদনের বয়োস হয় নাই, ওর ভোদায় এখন বালই জন্ম নেয় নাই চোদাবে কি করে, মা সে কথার উত্তরে বাবাকে বলল -আরে মিনশে! কে তোকে বলছে তোর বেটির এখন বাল হয় নাই! বাবা বলল -কেউ না আমি জানি! মা এবার যেন একটু চটে গিয়ে বাবাকে বলল -তুই বাল জানস খানকীর পোলা! তুই কি খুলে দেখছস নাকি তোর বেটিরে, আগে সেটা বল! বাবা ঠাপাতে ঠাপতে মার দিকে তাকাতেই মা বলল -আগে যা তোর বেটিকে লেঙ্গটা করে খুলে দেখে আয় গিয়া, তোর ঐ কচি মাগীটা ঐ রুমে গুদ ফুলিয়ে শুয়ে আছে গুদে ধোন নেবার জন্যে! বলে বলতে লাগল -দে.. ওহ.. এইতো বেশ হচ্ছেরে মিনেশে, এভাবেই চালা, তোর বেটির কচি গুদ ভেবেই ধোন চালা খানকীর ছেলে, বলতেই বাবা রাম ঠাপ দিতে দিতে আবার আমার প্রসংগ্রটা তুলল, বলল -আমার বেটি এখনও ছোট। মা বলল -তোর বেটি এখনও ছোট না ছাই, যেয়ে দেখ গিয়ে চোদনের জন্য গুদ খুলে আছে, তোর চোদন দিবি্ব নিতে পারবে, তুই সেই বেটির ভোদা কল্পণা করে এখন আমাকে বড় বড় দু-চারটা ঠাপ দে আমি একটু শান্তি পাই আহ!! বাবা বলল -আমি যেই ভোদা কখন দেখি নাই তা কল্পনা করব কি করেরে মাগী! মা বলল -যা না মিনশে ঐ ঘড়ে আছে খুলে দেখে আয় তোর বেটির ভোদার সাইজটা কি আর দেখতে কেমন, সেই ভোদাটা দেখে পরে আমাকে ঠাপ দিবি। বাবা মাকে বড় বড় ঠাপ দিতে দিতে বলল -আরে খানকী মাগী, বেটির কচি গুদ দেখলে আমার ধোনকি তখন কিছু মানবে! নাকি তখন ওর গুদ না মেরে আমার ফিরে ধোন আসবে…! মা বাবার সেই কথায় বলল -যানা মেয়ের কচি গুদটাই আগে মেরে আয়, আমি কিছুই মনে করব না, গুদতো মারার জন্যেই। কত বাবা তার মেয়ের গুদ মারে তুইও মারবি। যা আগে তোর মেয়ের গুদের মাপটা নিয়ে আয় পরেও আমাকে চোদতে তোর ভালই লাগবে। বাবা এবার আর সেই কথার কোন উত্তর দিল না আমি খেয়াল করে দেখলাম ভাইয়া তখন আমার কানের কাছে মুখ এনে বলল -কিরে মাগী সত্যই গুদ খুলে শুয়ে থাকস নাকি রাতে ধোনের নেশায়! বলে এক হাত মিডির তল দিয়ে আমার ভোদার কাছে এনে বলতে লাগল -তোর ভোদায় কতটা বাল জন্মেছে, সেই বালের পাশ্ব দিয়ে আজ আমি তোর গুদে ধোন চালাব, মার মত তোরও সুখ হবে! শুনে আমি অবাগ হয়ে গেলাম। এমন সময় ভিতর থেকে আহ! ওহ শব্দটা আর বেড়ে গেল আমি আর ভাইয়া ফুটো দিয়ে চোখ রেখে দেখলাম বাবা মার বুকে খামচি মেরে ধরে শুয়ে আছে আর মা বাবাকে নিচ থেকে জোড়ে ঝাপটে ধরে আছে।
ভাইয়া তখন আমাকে বলল -ওদের মাল খালাস হয়ে গেছে, এখন ওরা ৫ মিনিট জড়িয়ে ধরে শুয়ে থাকবে। আমিও বুঝে ছিলাম বাবা মার গুদে তখন মাল খালাস করে ফেলেছে। ভাইয়া তখন আমাকে পাজর কোলে তুলে মিডির উপর দিয়েই একটা দুধের বোটার কাছে মুখ রেখে চুষতে চুষতে তার রুমের দিকে আমাকে নিয়ে যেতে লাগল মনের সুখে। আর আমি তার কোল থেকে পরে যাবার ভয়ে ভাইয়ার ঘড়ের উপর দিয়ে আমার একটা হাত তুলে তাকে শক্ত করে ধরে তার বুকে মুখ গুঁজে কবুতরের মত চুপ-চাপ পরে রইলাম লজ্জায় লাল হয়ে। ভাইয়া তখন বিড়ারের মত পা ফেলে ফেলে আমাকে তার রুমের দিকে নিয়ে যেতে লাগল। আমার তখন আর বুঝতে বাকী রইলনা ভাইয়া আমাকে তার রুমে নিয়ে কি করবে।

এমন সময় মিতুর রুমের দড়জায় নকের শব্দে কথা বন্ধ হয়ে গেল। মিতু দড়জা খুলতে উঠলে শারমিন ঘড়ির দিকে তাকিয়ে বলল -ওহ মাই গড সাড়ে বারটা বেজে গেছে, আমাকে যেতে হবে, মিতু দড়জা খুলতে খুলতে বলল -বস বাকীটুকু শুনি.., রিতা বলল -বাকীটুকু কাল স্কুলে আসিস তখন বলব। কে শোনে কার কথা মিতু বলল -বসনা, বলে দড়জা খুলতেই দেখল কাজল। সে দড়জার পাশ্বর্ে দাড়িয়ে রিতার সকল কথা শুনেছে কিনা রিতা তা এক মনে ভাবতে লাগল আবার অপর মনে বলতে লাগল তার কথা দড়জার বাহিরে তো দূরের কথা বিছানার বাহিরেই যেতে পারবে না। কারন তার কথার ভলিওম খুব আস্তেই ছিল। কাজল মিতুর সাথে কি যে বলল তা রিতা ঠিক মত শুনতে পেল না দেখল মিতু মাথা নেরে হাত দিয়ে যেন কি একটা বোঝাচ্ছে কিন্ত তার ভাই যেন সেটা মানতে নারাজ। পরে মিতু কাজলের কথার উত্তর দিতে বা তার কথা ভাল করে বুঝতে রুমের বাহিরে যেয়ে দড়জাটা টেনে দিল। রিতা আর শারমিন খাটে বসে রইল মিতুর অপোয়।
কিছুটা সময় পর মিতু কোমরটাকে দুলিয়ে বিছানায় উঠে বসে রিতাকে বলল -হ্যাঁ তারপর কি হল বল! শারমিন চোখের ভাষায় কাজলের অবস্থান জানতে চাইলে মিতু বলল -কাজল চলে গেছে, বলে রিতার দিকে তাকিয়ে বলল -নে আবার শুরু কর। রিতা বলতে লাগল -ভাইয়া আমাকে তার রুমে এনে কোল থেকে নামিয়ে দিল। আমি কিছুটা ভয়ে কিছুটা লজ্জায় মাঝ রুমের মেঝেতে দাড়িয়ে রইলাম। এই কাজটা ভাইয়ার ভাল লাগল না, সে দড়জাটা ভাল করে আটকিয়ে আমার মিডিটাকে নিচ থেকে তুলে মাথা থেকে বের করে আনতে চেষ্টা করল, আমি কিছুটা বাধা দিতে চেষ্টা করলাম কিন্তু ভাইয়ার সাথে গায়ের জোড়ে না পারায় শেষ পর্যন্ত মিডির মায়া ত্যাগ করে তার সামনে পুর লেঙ্গটা হতে হল। আমি পুর লেঙ্গটা হয়ে লজ্জায় এক হাতে আমার ভোদা মনিটাকে ঢেকে আর এক হাতে বুক ফুরে গজে উঠা দুধ জোড়াকে ঢেকে রাখলাম, ভাইয়া এবার কিছু না বলে তার রুমের দড়জাটা খুলে, আমাকে রুমের ভিতরে রেখে মিডিটা হাতে নিয়ে বাইরে চলে গেল।
আমি ভাবলাম ভাইয়া বিয়ার বা তেল নিয়ে আসবে। আমি রুমের ভিতরে চুপ চাপ দাড়িয়ে রইলাম কিন্তু তার আসার নাম নাই, কি হল তা দেখার জন্য চাপান দড়জাটা খুলতে যাব দেখলাম সে বাহির থেকে লাগিয়ে রেখেছে। আমি মনে মনে ভাবলাম ব্যাপারটা কি? সে এমনটা করছে কেন? ভয়ও লাগছে। কিছুটা সময় পরে দেখলাম ডাইনিং এর লাইটা কে যেন জ্বালিয়ে দিল। ভাবলাম মা-বাবাতো আবার জেগে উঠল নাতো। কিছুটা সময় পরে দেখলাম ভাইয়া আর আমার রুমের মাঝখানে যে রান্না ঘড় ছিল তার সামনে একটা ছোট্ট বারান্দা ছিল সেখানে আমরা কাপড় শুকাতে দিতাম। সেই বারান্দা তিনটে রুমকে কভার করত। সেই রান্না ঘড়ের দড়জা সাধারনত আমারা সন্ধ্যার সময় মশার হাত থেকে বাচার জন্য আটকিয়ে রাখতাম ভোর না হওয়া পর্যন্ত সেটা খুলতাম না। সেটা খোলার শব্দে এবং সেখান থেকে আলো আসায় আমি ১০০% ইস্থির হয়ে ছিলাম মা-ই উঠেছেন কোন কারনে বাবার মনে মনে ভাবলাম এখনতো মার উঠার কথা না। আমি চোরের মত নিরুপায় হয়ে ভাইয়ার রুমে লেঙ্গটা হয়ে দাড়িয়েই রইলাম। তা ছাড়া তখন আমার আর কিছু করারও ছিল না। ভয়ে ভয়ে কিছুটা সময় পরে সেই দড়জাটা আটকানর শব্দ শুনলাম, পরে ভাইয়ার দড়জা খোলার শব্দে আমি ভাইয়ার রুমের দড়জার পাশ্বে ভয়ে কাঠ হয়ে নিজেকে লুকাতে দাড়িয়ে রইলাম। দেখলাম মা না, ভাইয়া এসেছে। তখন আমার প্রানে পানি ফিরে এলো। সে আমার রুমের রান্না ঘরের বারান্দা দিয়ে যে দড়জাটা ছিল তার চাবি হাতে নিয়ে রুমে ঢুকল। আমি চুপ চাপ দাড়িয়ে রইলাম সে এবার আর কোন কথা না বলে আমাকে নগ্নই কোলে তুলে বিছানার উপরে ছেড়ে দিল। আমি বিছানায় চিৎহয়ে শুয়ে চোখ বুঝে একটা হাত দিয়ে আমার গোপন সম্পদ ঢেকে রাখতে চেস্টা করলাম ভাইয়া ততটা সময় নিজের সকল কাপড় খুলে আমার হাতটা সেখান থেকে তুলে আমার ভোদার পাপড়িটাকে দুই দিকে দুই হাতে সড়িয়ে দেখতে চেষ্টা করতে লাগল। আমি তখন তাকে বাধা দেওয়ায় সে এবার আমাকে ধমকের সুরে বলল -তোর ভিতরের রুমের দড়জাটা আমি ভাল করে আটকিয়ে এসেছি যেন বাবা উঠে তোর দড়জাটা খুলতে চেষ্টা করলে বাহির থেকে না খুলতে পারে। তুই যদি আমার মনের মত আমার সাথে না করস, তাহলে তোকে আর আমার সাথে থেকে সময় নষ্ট করতে হবে না। এই নে চাবি, আমি কোন কথা না বলে চুপ করে রইলাম সে আবার আমার পা দুটোকে কাধে তুলে ভোদাটা মেলে দেখতে চাইল এবার আমি সত্য সত্যই লজ্জায় তাকে বাধা দিলাম। তাতে সে েেপ আমাকে ছেড়ে বিছানা থেকে উঠে চাবিটা আমার হাতে ধরিয়ে দিয়ে রান্না ঘড়ের সামনে যে বারান্দাটা ছিল সেই বারান্দার দড়জাটা খুলে দিল এবং বলল -যা তোকে আর করতে হবে না মাগী, বলে আমার হাত ধরে টেনে সেই বারান্দাতে বের করে দিতে চাইল। আমি জোড় করে তার রুমে থেকে যেতে চাইলাম। সেই বারান্দা দিয়ে আমার রুমে যেতে চাইলে ১০০ পাওয়ারের লাইটের আলোর বন্যায় পাশ্বর্ে বিল্ডিং এর সকল ফাট থেকে আমাকে ভালই দেখতে পাবে। আমি বললাম -না ভাইয়া আমাকে তুমি এভাবে বের করে দিও না। সে বলল -ঠিক আছে মানলাম তবে এক শর্তে, আমি তার দিকে প্রশ্ন বোধক দৃুষ্টতে তাকাতেই সে বলল -তোকে রাখতে পারি তুই নিল ছবির নায়িকাদের মত আমাকে যদি সুখ দেস, কিছুটা থেমে আবার বলল -আর তার যদি কোন বিকল্প হয়, আমি তোকে আজ এই অবস্থায় বের করে দেবই। আমি মানলাম! কিন্তু নিজের ভাইয়ের সাথে সেদিনই প্রথম, কি ভাবে অত ফ্রী হই, তোরাই বল! কিন্তু সেই হাড়ামিটা সেই কথা মানতে নারাজ।

আমার তখন কার কাজ তার কাছে ভাল না লাগায় সে এবার সত্যই আমাকে রুম থেকে বের করে দিল বলে থামতেই দেখল শারমিন আতকে উঠে বলল -বলোস কি! রিতা বলল -তবে সে এবার রান্না ঘড়ের বারান্দার সাথে যে দড়জাটা ছিল, তা দিয়ে না বের করে, বের করে দিল ডাইনিং রুমের সাথে যে দড়জাটা ছিল তা দিয়ে। আমি তখন মনে মনে খুশিই হলাম। ভাবলাম যাক বাচা গেল হাড়াম জাদাটার হাত থেকে। সে আমাকে বের করে দিয়ে সেই দড়জাটা সাথে সাথেই মনের আনন্দে আটকিয়ে রুমের ভিতরে বসে রইল। আমি ডাইনিং রুমে যেয়ে বুঝতে পারলাম, তার তখন কেন অত দেরি হচ্ছিল। সে ডাইনিং রুম থেকে সকল কাপড় এমন কি একটা সূতা পর্যন্ত রাখে নাই, সব সরিয়ে ফেলেছিল ততটা সময়ে।
আমি ধীর পায়ে রান্না ঘড় দিয়ে আমার রুমের দিকে যেতে যখন রান্না ঘড়ের দুয়ারটা চোরের মত আস্তে করে খুললাম, দেখলাম পাশ্বর্ে বাড়ীর ছেলে (ভাইয়ার বন্ধু) কামরান বারান্দায় বসে মনের সুখে সিগারেট টানছে। আমি দড়জাটা চাপিয়ে সেখানটায় দাড়িয়ে রইলাম, কি করা যায় ভাবতে লাগলাম। ভাইয়ার কোন সারা শব্দ নাই সে মনের সুখে রুমে বসে সিগারেট টানছে। যার ধোয়া রান্না ঘড়ের বারান্দা দিয়ে বেড়িয়ে যাচ্ছে। আমি তাকে আস্তে আস্তে করে বললাম তার ভিতরের রুমের দড়জাটা খুলে দিতে আমি তার সকল কথা মানব, সে তার কোন উত্তর করল না, আমি বার বার তার পায়ে ধরতে লাগলাম তখন যেন তার কিছুটা করুনা হল, সে শুধু বলল -যদি আসতে মনে চায়! তো খোলা দড়জা দিয়েই আয়। এর বাইরে সে আর কোন কথাই বলল না। আমি কামরানের জন্য সেখান দিয়ে যেতে পারছিলাম না, যদি সে আমাকে ঐ অবস্থায় দেখে ফেলে সেই ভয়ে। ভাইয়াকে তা কিছুতেই বুঝাতেই পারলাম না। সে তার কথায়ই ইস্থির হয়ে দাড়িয়ে রইল। এমন সময় দড়জা খোলার শব্দে আমি রান্না ঘড়ের সেই দড়জা দিয়েই আলোর গতীতে ভাইয়ার রুমে ঢুকে পরলাম বাবা-মা জেগে তাকে সেই অবস্থায় দেখে ফেলার ভায়ে।
কামরান আমাকে দেখতে পেয়েছিল কিনা জানি না কিন্তু আমি দেখলাম যেই দড়জা খোলার ভয়ে আমি এত বড় একটা রিস্ক নিয়ে ছিলাম সেটা বাবার না ভাইয়ার রুমের। সেই আমাকে সেখান দিয়ে নিতে খুলে ছিল। আমি অবাগ হয়ে ভাবতে লাগলাম কি লজ্জা কামরানও আমার লেঙ্গটা শরীর দেখে ফেলেছে সেই ভয়ে। ভাইয়া তখন খুব একসাইডেট! সে আমাকে এবার খুবই শান্ত গলায় বলল -দেখলি তো তুই ইচ্ছা করলে সব পারস, খালি না না বলস। এবার আয় নিল ছবির নায়িকাদের মত আমার সাথে সেঙ্ করবি। পরে তোকে নিয়ে আমরা গ্রুপও করব, দেখবি সেটা আর মজার, আর ভাল লাগবে তোর, বলে আমার হাত ধরে টেনে তার বিছানার উপরে তুলে আমাকে আবার তার বিছানায় শোয়ায়ে দিল।
আমি চিৎ হয়ে শুয়ে উপরের দিকে তাকিয়ে রইলাম আর ভাইয়া আমার ভোদার মুখের কাছে মুখ রেখে আমার পা দুটোকে তার কাধে তুলে তার দুই হাতে আমার ভোদার পাপড়ী জোড়াকে দুই দিকে টেনে ধরে ত্রিকোনা গোলাপী বিচিটাকে চাটতে শুরু করল। আমি সেই সুখে আমার কোমরটাকে আমার মনের অজান্তেই ভাইয়ার মুখে তুলে দিতে লাগলাম কোমরটাকে উচু করে করে। ভাইয়া কিছুটা সময় চাটার পর সেখান থেকে মুখটা তুলে আমার দিকে তাকাতেই আমি দেখলাম ভাইয়ার চোখে মুখে কেমন যেন একটা আনন্দের ছাপ, আমি ভাইয়ার দিকে করুন দৃস্টিতে তাকিয়ে রইলাম আর ভাইয়া একটা হাসি হেসে তার হাতের একটা আঙ্গুল আমার ভোদার ভিতরে ভরে দিয়ে নারতে নারতে চাটতে লাগল। আমি দুইপা দুই দিকে হেলাতে চেষ্টা করে ভাইয়ার কর্ম দেখতে দেখতে নিজের হাতে নিজের দুধ চাপতে লাগলাম। দেখলাম ভাইয়া এবার চাটা বাদদিয়ে আমার ভোদার ভিতরে তার দুটো আঙ্গুল ঢুকিয়ে হাজার মাইল সপ্রীডে আঙ্গুলী করতে লাগল। আমি একটা জিনিষ খেয়াল করে দেখলাম আঙ্গুলী করার কারনে আমার ভোদা মনিটা যেমন জেগে উঠেছে তেমনি কিছুটা রশও চলে এসেছে।

ভাইয়া এবার আমার হাত ধরে টেনে তুলে কানের কাছে মুখ এনে ফিস ফিস করে বলল -নে এটা এবার ভাল করে চুষে দে, দেখি কি শিখেছিস এতটা সময় ধরে ঐ রুমে চোখ রেখে, বলে তার নুনুটাকে আমার মুখের কাছে ধরতেই আমি আতকে উঠলাম তার নুনু দেখে। আমি মনে মনে বললাম -এত বড় নুনু কিছুতেই আমার ঐটুকু ফুটোর ভিতরে ঢুকবে না। ভাইয়া তখন আমার মাথায় আস্তে করে একটা ঠুয়া মেরে বলল -কি হল মাগী কথা কানে যায় না, বলে এক হাতে আমার চুলের মুঠি ধরে তার নুনুটাকে আমার মুখে ঢুকিয়ে দিয়ে বলল -চুপচাপ যা বলছি তাই কর, অন্য কোন কথা শুনতে চাইনা, এখন থেকে আমি যা যেভাবে হুকুম করত তুই তা সে ভাবেই পালন করবি, আমার কিনে নেওয়া সেঙ্ দাসীর মত, আমি তোকে এখন থেকে প্রতি রাতেই শুধু চুদব এমন না, বাসায় সুযোগ না হলে সিড়ি কোঠায়, ছাদে। আমি তার দিকে তাকালাম মনে মনে বললাম -বলে কি হাড়ামিটা। সে বলল -আর তাও যদি না হয় তবে বন্ধুদের খালী বাসায়, কিছুটা থেমে কবিতা আবৃত্তির মত বলতে লাগল -বন্ধুদের খালী বাসা না পেলে হোটেলের কামরায়, হোটেলে সুযোগ না পেলে মেসে, না হয় ভাঙ্গা ট্রেনের বগীতে, আজ থেকে তুই আমার সেঙ্ দাসী, আমি যখন যেমন খুশি তোকে চুদব, তোর তাতে কিছুই বলার কিংবা করার থাকবে না। আমি সে কথার কোন উত্তর না দিয়ে ভয়ে ভয়ে ভাইয়ার নুনুটাকে চুষতে লাগলাম।

কিছুটা সময় পর আমি খেয়াল করে দেখলাম নুনু চুষায় একটা আলাদা মজা আছে, তখন মনে পরে গেল তাই মা বাবার নুনুটাকে ওভাবে চোষে। আমিও মার মত ভাইয়ার নুনুটাকে আইসক্রিম চোষা চুষতে লাগলাম। ভাইয়ার বোধহয় সেই ব্যাপারটা ভালই লাগছিল সে আমার মাথার চুলের মুঠি ছেড়ে এক হাতে দিয়ে মাথায় হাত বুলাতে লাগল পরম স্নেহে আর অপর হাতে আমার খোলা বুকে বিচরন করতে লাগল চোট্টাদের মত করে। সে আমার খোলা বুক পেয়ে কেমন যেন অস্থির হয়ে গেল, আমার কোন দুধ রেখে কোন দুধ ধরতে। পরে দুই হাতে দুই দুধ ধরে প্রথমে হাল্ক হাল্কা করে চাপতে লাগল। আমি খেয়াল করে দেখলাম সময়ের সাথে সাথে আমারও যেমন সেঙ্ অনুভূতি গুলো আমার শাসনের বেড়াজ্বাল ভাঙ্গতে লাগল ভাইয়ার দুধ চাপার সপ্রীডও তেমনি বাড়তে লাগল সাথে জোড়। জোড়ে দুধ চাপানর একটা আলাদা মজা আছে, সেটা ভাষায় প্রকাশ করা যাবেনা। যারা দুধ না চাপিয়েছে তারা কখনই তার সুখ অনুভব করতে পারবে না। তখন খালি মনে হয় কেন ছেলেরা বুক থেকে ও দুটোকে ছিড়ে আনতে পারে না, কেন তাদের হাতে আর শক্তি হয় না।
যাই হোক এক সময় দেখলাম সে আমার মুখের থেকে তার নুনুটাকে বের করে নিয়ে আমাকে ধাক্কা দিয়ে বিছানায় চিৎ করে শোয়াল। আমি তার হাতের পুতুরের মত তার চাওয়া গুলোকে এক এক করে পালন করতে লাগলাম। সে এবার আমার বুকের উপুর উঠে আমার দুই পাকে তার হাতে ভাল করে পেচিয়ে আমার হাতদুটো তার দুই হাতে চেপে ধরে কোমরটাকে একটু উচু করে নুনুটাকে আমার ভোদার মুখের কাছে রাখল। এরপর আস্তে আস্তে তার নুনুটাকে আমার ভোদার সুরুঙ্গটা চিনিয়ে দিয়ে হাল্কা করে একটু ধাক্কা দিল। তাতে তার নুনুর মাথাটা আমার ভোদার দুয়ারে কেবল আঘৎ করল। আমি তখন বুঝতে পারি নাই আমার জন্য কি অপো করছে। এরপর একটু দম নিয়ে আমাকে বলল -এবার একটা দমনে মাগী, আমি তার কথার মানিটা ঠিক বুঝতে পারার আগেই সে একটা যাতা দিল বাস তার ধোনটা আমার ভোদার সকল অহংকার ভেঙ্গে উকি দিল গুদ মন্দিরে। আমি ব্যাথায় তাকে আমার বুক থেকে ফেলে দিবার একটা বৃথা চেস্টা করলাম। সে এবার কিছুটা কোমর নারিয়ে আচমকা আর একটা ধাক্কা দিল বিশাল নুনুর অর্ধেকটা ভিতরে ঢুকে গেল আমি তার পায়ে ধরতে লাগলম নেমে যাবার জন্যে সে সেই দিকে কোন কান না দিয়ে চুপ-চাপ কয়েক সেকেন্ড ধরে রেখে আর একটা যাতা দিল। এবার ভাইয়ার ধোনের পুরটাই নিজের বোনের আনকড়া ভোদার ভিতরে সোভা পেল। আমি চাপা গলায় চেচাতে লাগলাম সে এবার আস্তে আস্তে করে কুপিকল চালাতে লাগল। সময়ের সাথে সাথে তার সেই কুপিকলের সপ্রীড বাড়তে লাগল। একটা সময় আমার মোরামুরি বন্ধ হয়ে গেল আর সে আমার হাত ছেড়ে দিয়ে আমার পা দুটোকে দুই হাতে পেচিয়ে ধরে আমার বুকের উপরে তার শরীরের সকল ভর ছেড়ে দিয়ে মনের মাধুরী মিশিয়ে ছোট বোনের ভোদার ভিতরে নিজের তাল গাছের মত শক্ত শাফল দিয়ে কোপাতে লাগল জোড়ে জোড়ে।
আমি কিছুটা সময়পর তল থেকে ভাইয়াকে বুকের সাথে জোড়ে চেপে জড়িয়ে ধরলাম, কাজটা ভাইয়া ভালই লাগল সে এবার আমার পা দুটো ছেড়ে দিয়ে দুই হাতে আমার মাথাটা ধরে যে হাড়ে ঠাপাতে আর চুমুতে লাগল তাতে আমার মনে হল আর আগে কেন ভাইয়া আমাকে এখেলায় আমন্ত্রন করলনা। ভাইয়া তখন আমাকে ফিস ফিস করে বলল -কিরে মাগি আমার ধোন দেখে তো ভয় পেয়ে গিয়ে ছিলি ভেবে ছিলি ঢুকবেই না। আমি শুনে চুপ করে রইলাম মনে মনে বললাম -চোদার কাজ চোদ, ভয় পেলেই কি তুই আজ আমাকে ছেড়ে দিতি। ভাইয়া দুটো ঠাপ দিয়ে একটু দম নিয়ে বলল -আমার ধোন দেখে অনেক মেয়েই ভয়ে পালিয়েছে আমি চোখ বন্ধ করে ভাইয়াকে বুকে চেপে ধরে রইলাম ভাইয়া বুঝল তার বোন এখন চোদন চাইছে সে কুপি কল আবার চালাতে লাগল আর আমি আহ্-হ-হ ওহ-হ-হ.. করতে লাগলাম। ভাইয়া তার ধোনটাকে আমারে ভোদার ভিতরে ঠেলতে ঠেলতে বলতে লাগল -চোদনের সময় কথা না বললে চুদে মজা পাওয়া যায়না, বলে আবার বলল -এই মাগি কেমন লাগছে ভাইয়ের চোদন। আমি তখন চোদনের নেশায় ভাইয়ার সাথে সাথে বলতে লাগলাম -জোড়ে ভাইয়া উমমম, আহ..। ভাইয়ার ঠেলার গতি আর বেড়ে গেল। আমি নিচ থেকে তল ঠাপ দিতে লাগলাম আর ভাইয়া জোড়ে জোড়ে কয়েকটা ঠাপ দিয়ে আমাকে খামচে ধরে আমার গুদের ভিতরে তার সমগ্র শরীরটা ভরে দিতে চেষ্টা করে বলল -নে মাগী ধর ধর সব পরে গেল আহ…। আমি আমার ভোদাটার ভিতরে ভাইয়ার নুনুটকে রেখে ভাইয়াকে কোমরের উপরে রেখে উপরের দিকে তুলে ধরতে চেস্টা করলাম, দেখলাম বন্দুকের গুলির মত ভাইয়ার শরীররে সকল কষ আমার গুদ ব্যাংকে জমা পরতে লাগল সময়ের দ্বিগুন হাড়ে। সেই কষ রিসিপ করতে কি যে একটা মজা তা আমি আগে কখনই বুঝতামই না।

একটা সময় দেখলাম ভাইয়া আমার উপরে চুপচাপ শুয়ে রইল আর আমি ভাইয়ার চুলে আঙ্গুল বুলাতে বুলাতে বললাম কি তোমার সকল ইচ্ছা পুরন হয়েছে..। ভাইয়া এবার কোন কথা না বলে শুয়েই রইল। রিতা শারমিনের দিকে তাকাতেই মিতু বলল -দারুন। শারমিন বলল -একটা সুন্দর চোদন কাহিনী লেখা যাবে।
কয়েক দিন পর মিতু শারমিনকে স্কুল ছুটির পর তাদের বাসায় নিয়ে গেল কি একটা গোপন কথা বলবে বলে। শারমিন বলল -এখানেই বলনা কেন কেউতো আর নাই। শুনে মিতু বলল কেউ নাই তো কি আসতেই কতন, ব্যাপারটা অনেক গোপনিয় যেখানে সেখানে যেমন বলা যাবে না মেতনি তোকেও গোপন রাখতে হবে কাউকেই বলতে পারবি না। এবার কথাটা শুনে শারমিন যেন একটু েেপই গেল সে বলল -তোর যদি আমাকে সন্দেহই হয় আমি বলে দেব তাহলে আর আমাকে বলবি কেন? বলতেই মিতু বলল -কি করব! শুনে শারমিন বাকা চোখে মিতুর দিকে তাকাতেই মিতু বলল -তোকে ছাড়া আর কাউকেই সে কথা বলা যাবে না, এবং আমি এটাও ভাল করেই জানি তুই সেই কথা কাউকেই বলবি না আর সেই জন্যেই তো কথাটা শুধু তোকে বলতেই বাসায় ডাকলাম। বলে দুজনে কোমর দুলিয়ে দুলিয়ে বাসার দিকে যেতে লাগল।
মিতু শারমিনেকে নিজের বেড রুমে রেখে কিছু হাল্কা খাবার নিয়ে রুমের ভিতরে ঢুকে দড়জাটা ভাল করে আটকিয়ে বিছানায় বসল। শারমিন মিতুর ভাব দেখে কিছুই বুঝতে না পেরে এবার বলল -কি এমন কথা.., মিতু শারমিনকে থামিয়ে দিয়ে বলল -দাড়া একটু দেখে আসি কেউ আছে কিনা আসে পাশ্বর্ে বলে ঘড়ের দড়জাটা খুলে গলাটা বের করে কি যে দেখল বা দেখতে চাইল শারমিন ঠিক বুঝতে পারল না।
মিতু শারমিনের খুব ছোট বেলার বন্ধুবী সেই তৃতীয় শ্রেনীতে এক সাথে পড়ার থেকেই বন্ধুত্বটা গড়ে ছিল। প্রাইমারী থেকে এখন পর্যন্ত তাদের বন্ধুত্ব এমনটা খুব বেশি একটা দেখা যায় না। এই বন্ধুত্বটা বাচিয়ে রাখতে অনেক ঝড়-বৃষ্টি উপো করতে হয়েছে দুজনকেই। ছোট বেলার বন্ধু বলে তারা একে অপরকে সব ধরনের ছাড় দিতে কোন কারপন্য বোধ করত না। তাদের এমন কোন কথা ছিল না যে তারা নিজেদের ভিতরে সেয়ার করত না। সব বিষয়ে খোলা-মেলা আলাপই তাদেরকে আর সুন্দর বন্ধত্ব গড়তে সাহায্য করেছিল। মিতুর জিবনে যখনই কোন একটা নতুন কোন ঘটনা ঘটত তখনই তা শারমিনকে না বলা পর্যন্ত মিতু যেন স্থির থাকতে পারত না তেমনি শারমিনও মিতুকে বলতনা এমন কোন ঘটনা তার ছিল না। মিতু ফিরে এসে দড়জাটা আটকিয়ে বলল -গত কাল সন্ধ্যা পর্যন্ত বাসাটা খালী ছিল আর সেই ফাকে ভাইয়া আমাকে…, থামতেই শারমিন বলল -তো কি হয়েছে ভাইয়া! মিতু একটু লজ্জা সহিত বলল -দুপুরে ভাইয়া যখন ডাইনিং রুমে বসে খেতে বসেছে, আমি তখন আমার রুমে.., শারমিন বলল -তোর রুম মানে আমরা যেই রুমটাতে বসে আছি, তো কি হয়েছে। মিতু বলল -ভাইয়া আমাকে দেখে ফেলেছে। শারমিন বলল -বলস কি! পুর নগ্নই..! কিছুটা থেমে বেশ উৎসহ নিয়ে আবার বলল -বেশ মজার ব্যাপারতো। মিতু বলল -তাই বলতে তোকে ডেকে এনেছি। মিতুকে মাঝ পথে থামিয়ে দিয়ে ডাইনিং রুমের সেই বিখ্যাত চেয়ারের দিকে একবার দেখে নিয়ে এবার মিতুর দিকে তাকিয়ে বলল -এখান থোকে তো তোর শরীরের প্রতেকটা পশমও গোনা যাবে। বলে বেশ অবাগ চোখে মিতুর দিকে তাকিয়ে থাকল। মিতু শারমিনের কথা শুনে মাথা নেরে বলল -তবে আর কি বলছি! শোন আমিও সাথীর মত আমার লেঙ্গটা শরীর দেখিয়ে ভাইয়ার মাথা খারাপ করতে দড়জাটা অনেকটাই ফাক করে রেখে জামার বদলাবার নাম করে এমন জায়গায় দাড়ালাম যেখান থেকে সে আমাকে যেন ভাল করেই দেকতে পায়। বলে থামতেই শারমিন বলল -পরে..।
মিতু বলল -পরে আর কি! আমি এক-এক করে পরনের সকল কাপড় খুলে বিছানার উপরে জমাতে লাগলাম, জমাতে জমাতে এক সময় পূর সুতা ছাড়া মানে সম্পূর্ন লেঙ্গটা হয়ে গেলাম…। শারমিন এবার একটু লরে বসে বলল -দারুন তো পরে, পরে কি হল..। মিতু বলল -আমি ভেবে ছিলাম ভাইয়া আগের মতই আমাকে দেখে হাত মারবে নিরবে, কিন্তু এবার ভাইয়া সেটা না করে, খাওয়া বাদ দিয়ে সোজা আমার রুমে দড়জাটা চোরের মত ধাক্কা দিয়ে ওয়ালের সাথে মিশিয়ে দিল এবং খোলা দড়জার মাঝখানে দাড়িয়ে এক মনে আমার পিছন দিকটা দেখতে লাগল। আমি আগের মতই ভাইয়া দিকে পিছন ফিরে ভাইয়াকে এমন একটা ভাব করতে লাগলাম, যেন কোন কাপড়টা পরব তা স্থির করতে পারছিনা। পরে বিছানায় রাখা কাপড় গুলোকে দেখতে দেখতে ভাইয়া দিকে কড়া নজর রাখতে লাগলাম গোপনে। দেখলাম ভাইয়া দড়জার কাছে নিরবে দাড়িয়ে তার ছোট বোনের নগ্ন শরীর দেখছে এক মনে।

ভাইয়া আমাকে ও ভাবে আবিস্কার করতে পেরে কি ভেবে ছিল জানি না কিন্তু আমিও মনে মনে ভেবে রেখে ছিলাম তখন, যদি ভাইয়া আমাকে লেঙ্গটা ধরত আমি তাকে কোন কিছু করতেই বারন করতাম না। শারমিন সেই সময় সেই কথার কোন উত্তর না দিয়ে শুধু মাত্র অবাগ চোখে মিতুর দিকে তাকিয়ে বলল -তো কি করল তোর ভাইয়া..। মিতু সে কথার সরাসরি কোন উত্তর না দিয়ে বলল -আমি তোকে বলে ছিলাম না, আমার ভাই আমাকে সব সময় খেয়ে ফেলার চোখে দেখে আর তার সেই তাকানটা আমার ভাল লাগে। শারমিন কিছুটা বিজ্ঞ লোকের মত মাথাটা নেরে বলল -তুইতো আমাকে আগেই বলেছিলি তুই তোর ভাইকে দিয়ে সুযোগ পেলেই করাবি। মিতু বেশ আনন্দ সহকারে এবার শারমিনের হাতটা চট করে ধরে বলল -করলাম তো তাই। শারমিন মিতুর চেপে ধরা হাতটাকে এক নজরে দেখে কি ভাবল মিতু তা খেয়াল না করে বলতে লাগল -গুদের জ্বালা মিটাতে শেষ পর্যন্ত ভাইয়ার কাছে নিজেকে সর্মাপণ করলাম। আসলে প্রথমে ভেবে ছিলাম ভাইয়ার মাথা খারাপ করাব, পরে যখন ভাইয়া দড়জার কাছে চুপ করে দাড়িয়ে রইল। তোকে আর কি বলব, তখন আমার সাথী আর রিতার কথা মনে হতে লাগল আর আমার মাথা খারাপ হতে লাগল। আমি মনে মনে ভাবতে লাগলাম -এইতো সেই সুযোগ নিজের ভাইকে দিয়ে বন্ধুদের মত করিয়ে নিবার। আর কথাটা আমার মাথায় ঢুকার সাথে সাথে, তুই বিশ্বাস কর! বলে শারমিনের ধরা হাতটাকে একটু ঝেকে বলল -আমার গুদের ভিতরের চোদন পোকাগুলো এত দৌড়া-দৌড়ি শুরু করে দিল যে তখন নিজের ভাইয়ার চোদন নিতে সকল লজ্জা ভূলে, তার হাতে ধর্ষিত হবার জন্যে ব্যাকুল হয়ে গেলাম।
শারমিন মন্ত্রে পরা মেয়ের মত মিতুর কথা মন দিয়ে শুনতে লাগল। মিতু বলল -আমি ভাইয়ার জন্য অপো করতে লাগলাম, সে কখন এসে আমাকে বাঘের মত ঝাপ দিয়ে ধরবে আর আমি তখন কিভাবে তাকে বরন করে নিব। এবার শারমিন একটু বেশিই আগ্রহ সহকারে বলল -তো ভাইয়া কি করল। মিতু এবার একটা হাপ ছেড়ে বলল -সে তা না করে আগের জায়গায় চুপ করে দাড়িয়ে রইল, আর তা দেখে আমার জিদটা তখন আর বেড়ে গেল। আমি মনে মনে তখন পণ করে ফেললাম -এখন যদি ভাইয়া আমাকে জোড় করে না করে! তাহলে বিকেলের মধ্যেই পাড়ার কোন ছেলেকে ডেকে চুদিয়ে নেব নিজের গুদটাকে ভাল করে। ভাইয়াকে আর কখনই চান্স দেবনা আমার মধু পানে। কিছুটা থেমে আবার বলল -আমি তখন এমন একটা অভিনয় করলাম, যেন ভাইয়া যে চুপ করে দড়জাটা মেলে দাড়িয়ে আছে, আমি তা বুঝতেই পারিনি। আমি কাপড় দেখতে দেখতে দড়জার দিকে নজর দিয়ে ভাইয়াকে দেখে ভূত দেখার মত চট লজ্জায় আমার এক হাতে আমার গুদ মনিটাকে ঢেকে, আপর হাতে দুধ জোড়াকে তার চোখের থেকে সরাতে বৃথা একটা চেস্টার অভিনয় করতে করতে তার মুখো-মুখী দাড়িয়ে বললাম -তুমি কখন থেকে চোরের মত দাড়িয়ে আছ। বলে তার দিকে তাকিয়ে রইলাম দেখি সে কি করে। মিতুর কথা শেষ হতেই শারমিন বলল -তো কি করল তোর ভাই তখন! মিতু বলল -আমি তখন ভাইয়াকে আর একটু তাতানোর জন্যে বললাম, ছিঃ ছিঃ ভাইয়া নিজের আপন ছোট বোনকে লেঙ্গটা দেখার জন্য কেউ এভাবে লুকিকিয়ে চোরের মত দাড়ায় নাকি! কিছুটা থেমে আবার বললাম -না! কেউ দেখতে চায় বল! শারমিন চুপচাপ কথা গুলো শুনে এবার বলল -তো শুনে ভাইয়া কি বলল..। মিতু এবার ছোট্ট একটা হাফ ছেড়ে বলল -সে তখনও সাধা-সিধে ভদ্রলোকের মত আগের জায়গায় দাড়িয়ে রইল খুবই স্বভাবিক ভাবে, আমি তখন সেই একই অবস্থায় দাড়িয়ে নিজের কোমরাটাকে একটু দোলা দিয়ে ন্যাকামি করে ভাইয়াকে বললাম – ছিঃ ভাইয়া ছিঃ, তুমি এতো খারাপ, বলে নিজেকে একটু ভাল করে ঢাকার অভিনয়ে হাতটাকে একটু সরালাম যাতে সে আমার দুধ সহ গুদমনির কিছুটা অংশ নিকের জন্যে দেখতে পায় পরে তাকে খুব অভিমান নিয়ে বললাম -এখন আমি তোমার কাছে মুখ দেখাব কেমন করে, তোমার সামনে দাড়াতেই তো এখন আমার লজ্জা করছে, তুমিতো আমার এত দিনের লুকান সব কিছুই দেখে ফেলেছ, আমারতো আর তোমার কাছে লুকানর কিছুই রইল না।
ভাইয়া তখনও চুপ করে একদিকে যেমন আমার কথা গুলো শুন একা একা মজা নিচ্ছিল তেমনি অবাগ চোখে মুগ্ধ হয়ে নিজের আপন লেঙ্গটা ছোট বোনকে এক দৃষ্টিতে পলকহীন চোখে দেখতে ছিল। আমিও ভাইয়াকে তাতানোর জন্যে আমার যে হাতটাকে দিয়ে আমার গুদমনিটাকে ঢেকে রেখে ছিলাম তা লোক দেখান আর ভাল করে ঢাকার জন্যে নারাচারা করলেও আসলে সেটা ছিল সেঙ্ বড়ানর একটা কৌশল মাত্র। আমি বললাম -ভাইয়া তুমি আমার যা দেখার দেখে নিয়েছ। এখন যাও আমি কাপড় চেঞ্জ করব। দেখলাম এতটা সময় পরে যেন ভাইয়ার চৈতন্য ফিরল, সে এবার পা পা করে আমার কাছে এসে আমার মুখোমুখী দাড়াল। আমার তখন যে কি আনন্দ লাগছিল তা তোকে ভাষায় বোঝাতে পারব না। আমি আগের মতই দাড়িয়ে রইলাম, ভাইয়া এবার আমার গুদমনি ঢাকা হাতটা নিজের হাতে নিতে নিতে বলল- তোর শরীরের প্রতিটা ইঞ্চিতো আমার মুখোস্ত, আমি আগেই লুকিয়ে লুকিয়ে বহু দেখেছি আমার আদরের ছোট বোনের কাঁচা শরীরটাকে। আমি অবাগ হয়ে সেই কথা শুনে হাতটাকে দিয়ে আগের মত ঢেকে রাখতে চেস্টা করতেই সে আমার হাতটা জোড় করে সেখান থেকে তুলে তার কাধে রাখতে রাখতে বলল -আজ শুধু তোকে সামনা-সামনি কাছ থেকে দেখছি, এইটুকুই পার্থক্য। আমি জানতাম যে সে আমাকে আর আগেই কখন কি ভাবে লেঙ্গটা দেখেছে, আমি ভাইয়ার কাধে সেই হাতটা রেখে ভাইয়াকে আর ফ্রি করার জন্যে বললাম -কি ভাবে! সে সেই কথার কোন উত্তর না দিয়ে এবার আমার দুধ ঢাকা হাতটা ধরে তার কাধে রেখে তার দুই হাতে আমার কোমরটাকে ধরে তার কোমরের সাথে মিশিয়ে ধরে মুখের দিকে তাকিয়ে রইল। আমি তখন তার চোখের দিকে তাকিয়ে লজ্জায় চোখটাকে নিচে নামিয়ে ফেললাম। ভাইয়া তখন আমার হাত দুটোকে তার কাধের থেকে খুব যন্ত করে নামিয়ে আমাকে লেঙ্গটা প্রতিমার মত দাড়া করিয়ে বলল -আমার ছোট বোন এত সুন্দর আর তা তুই আমার কাছ থেকে লুকিয়ে রেখে ছিলি এতটা কাল! আমি মাটির প্রতিমার মত চুপ করে দাড়িয়ে রইলাম নিজের আপন বড় ভাইয়ের সামনে লেঙ্গটা হয়ে আর ভাইয়া তার স্বাধের আপন ছোট বোনের লেঙ্গটা শরীরটাকে খুটিয়ে খুটিয়ে চোখ ভরে দেখতে লাগল।

বোনের লেঙ্গটা শরীর দেখতে ভাইদের কি যে একটা আনন্দ তা আমি সাথী, রিতা সহ যখন আর অনেকের কাছে শুনে ছিলাম তখন ততটা বিশ্বাস করিনি কিন্তু ভাইয়ার চোখ মুখ দেখে তখন আমার কাছে কেবল একটা কথাই মনে হয়েছিল ভাইদের কাছে বোনের লেঙ্গটা শরীরের থেকে আর কোন কিছুই তত সুন্দর লাগেনা। কিছুটা সময় অমাকে সে সেই অবস্থায় রেখে মন ভরে দেখে যেই আমার তাছে এসে আমার একটা দুধ ধরে, অন্যটার বোটাটা মুখে নিয়ে চুষতে যাবে আমি কখন কাঠের পুতুলের মত দাড়িয়েই ন্যাকামি করে বললাম -ছিঃ ভাইয়া আপন ছোট বোনের দুধের বোটা কেউ মুখে নেয়! ভাইয়া এবার এক হাতে আমার একটা দুধ ধরে অন্য হাতে আমার পাছাটাকে পেচিয়ে ধরে বেশ গর্ব সহকারে আমার মুখের দিকে তাকিয়ে বলল- মুখে যে নিবে পাবে কোথায়! সবাইতো আর আমার মত রাজ কপাল নিয়ে জন্ম নেয়নি, বলে মাথাটা নামিয়ে আমার একটা দুধ ধরে চুষতে লাগল আর অপর হতে আমার পাছার এক খাবলা মাংস ধরে চাপতে লাগল। আমি ভাইয়ার হাতে নিজের কাঁচা শরীরটকে তুলে দিয়ে দেখতে লাগলাম ভাইয়া পাগলের মত আমার দুধ জোড়াকে বদলা-বদলি করে একধারে যেমন চুষতে লাগল তেমনি আমার গুদমনিটাকে হাতাতে লাগল। ভাইয়ার মনে তখন কি সুখ আর তা দেখে আমার কেবলই মনে হল কেন আর আগে কেন আমি আমার ভাইকে এই সুখ দিলাম না কেন তাকে সেই সুখ থেকে বঞ্চিত করলাম, আমারই তখন নিজের উপর বেশ রাগ হতে লাগল, দেখলাম ভাইয়া আমার গুদমনিটাকে হাতাতে একটা আঙ্গুল গুদমনির দুই পাপড়ির মাঝ খান দিয়ে ঘসতে ঘসতে পুচ করে ভরে দিল বলে মিতু এবার শারমিনের দিকে তাকিয়ে দেখল শারমিন বেশ আগ্রহ নিয়ে তার কথা শুনছে। ব্যাপারটা তার কাছে বেশ ভাললাগল। নিজের করে আসা কাজটা নিয়ে সে এবার বেশ গর্ব করে আবার বলতে লাগল -সত্য বলছি দোস্ত নিজের গুদের ফুটোয় নিজের ভাইয়ের আঙ্গুল পেয়ে আমি যেন আর দাড়িয়ে থাকতে পারছিলাম না সুখে। তাই ভাইয়ার মাথাটা জড়িয়ে ধরলাম আর ভাইয়া আমার অবস্থা দেখে সে নিজের সুভিদার জন্যে চট করে তার এক হাত আমার হাতের নিচ দিয়ে ঢুকিয়ে পিঠির কাছে রেখে আমাকে তার বুকের সাথে চেপে ধরল আর ভরে দেওয়া আঙ্গুলটাকে যে হড়ে ঢুকতে আর বের করতে লাগল তাতে আমি আর স্থির থাকতে না পেরে ভাইয়ার লোম ভরা বুকে আমার দুধটাকে চেপে রেখে ভাইয়ার আঙ্গুল চালানর সাথে সাথে নিজের কোমরটাকে বেশ করে দুলাতে লাগলাম আমার মনের অগোচরেই।
আমি ১০০% স্থির! এটা আমার ভাইয়ার কাছে বেশ মজার লেগে গিয়েছিল সে এবার আমাকে সোজা দাড় করিয়ে মেঝেতে হাটু গেড়ে বসে দুই হাতে আমার কোমরটা ধরে রশের হাড়িতে মুখ লাগাতে যাবে আমি লোক দেখান লজ্জার ভান করে কোমরটাকে সরানর চেস্টা করে বললাম -না ভাইয়া আমাকে ছেড়ে দে একবার ভেবে দেখ আমি তোর বোন হই। তারপর তার মনের অবস্থা বোঝার জন্যে তাকে আবার বললাম শুধু বোনই না আপন ছোট বোন হই। কথাটা তার কানে যেতেই সে তার কাজ ছেড়ে আমার মুখের দিকে তাকিয়ে বলল -তাতে কি হয়েছে, তারপরেও তো তুই একটা মেয়েই..। তার কথাটা শেষ না করতে দিয়ে আমি বললাম -না ভাইয়া ভাই বোনের এসব করতে নেই, সে তার উত্তরে কিছু না বলে একটু হেসে তার সেই না কার কাজটা করতে যাবে আমি নিজেকে আর দুই পা পিছিয়ে বললাম -আমার তোর সামনে এভাবে দাড়াতে বেশ লজ্জা করছে, এবার আমাকে ছেড়ে দে। সে আমার কোমরটাকে বাঘের মত থাবা দিয়ে ধরে কিছুটা ধমকের সহিত বলল -মাগী লজ্জাই যদি করবে, তাহলে দড়জা না আটকিয়ে কপড় খুল পুর লেঙ্গটা হতে গেলি কেন! এখন ও সব কথা বলে লাভ নেই, আমি বহুদিন অপোর পর আজ সুযোগ ও সময় হাতে পেয়ে তোকে বাগে পেয়েছি, মনের মত তোকে নিয়ে খেলা না করে কিছুতেই ছাড়ছি না, তাতে তুই যাই হস। আমিও জানতাম কোন লাভ নেই, ভাইয়া যখন আমাকে বহুদিনের অপোর পর আমাকে তার মনের মত করে পেয়েছে, আমিও চাইনা যে ভাইয়া আমাকে আমার কোন কথা শুনে ত্যাগকরে চলে যাক। ভাইয়া বলল -চুপচাপ দাড়া কিশের আবার তোর লজ্জা! নিজের ভাইকে দিয়ে পুর লেঙ্গটা হয়ে দুধ চোষাতে লজ্জা নেই শুধু গুদ চোষাতেই লজ্জা! আমি তোর লজ্জার গুদমারি মাগী, বলে আমার গুদমনিতে যেই তার মুখটা লাগাতে যাবে, তখন আমি তখন আমি আমার প্রতি আর আগ্রহ বাড়ানর জন্য আবার তার মুখের কাছ থেকে আমার গুদমনিটাকে সরিয়ে বললাম -ছিঃ ভাইয়া তোর একটু ঘেন্নাও করেনা ওখানটায় মুখ দিতে। সে এবার একটু মনে মনে হেসে কোন কথা না বলেই দুই হাতে জোড় করে আমার কোমরটা সহ গুদমনিটকে টেনে তার মুখের কাছে নিয়ে তার জি্বহ্ব লাগাতেই তো আমি যাই যাই, নিজেকে আর ধরে রাখতে না পেরে ভাইয়ার চুলের মুঠি ধরে তার মাথাটা আমার গুদমনিতে চেপে ধরে আমার কোমরটা দুলিয়ে দুলিয়ে গুদটাকে তাকে দিয়ে ভাল করে চাটতে চাটাতে বললাম -ওরে ভাইয়া কি করছিস! আমি তো আর সইতে পারছি না.. ওহ.. আহ.. কিরে বাবা.. ছাড়, ছাড়, আহ.. ওহ.. ভাইয়া আমি.. নাহ.. আ..র..না..হ.. ওরে বাবা গুদ চাটাতে এত মজা তা আমি আগে বুঝিনি…, বলে ভাইয়ার মুখে বেশ করে আমার কোমরটা ঘষতে লাগলাম তার চুলের মুঠি ধরে।
ভাইয়া গুদ চাটতে চাটতে মাঝে মাঝে দুই একটা কথার উত্তর দিতে লাগল তাও সংক্ষেপে। আমি সুখে দুই হাত তুলে আমার দুধ জোড়াকে চাপতে চাপতে ভাইয়ার কর্ম দেখতে লাগলাম। এবার ভাইয়া কোমর দুলানর স্টাইলটা দেখে সম্ভবত আমার কোমরটাকে দুহাতে ধরে ভাল করে ধরে গুদে একটা কড়া চাটা দিয়ে মুখটা উপরের দিকে তুলে বলল কিরে মাগী তখনতো চাটাতে চাসনি এখন বল, কেমন লাগে.. বলে আমার উত্তরের কোন অপো না করে আবার কিছুটা সময় নিজের মত যুত করে চেটে আবার মাথাটা তুলে একটা সেঙ্ী হাসি হেসে বলল এটা আর কি মজা মাগী.. শুনে আমি ভাইয়া দিকে তাকালাম সে বলল আসল মজাতো পাবি একটু পরেই…। শুনে আমি কোমরটাকে বাকা করে ভাইয়ার মুখের সাথে ঘষতে চেস্টা করে সমগ্র লাজ লজ্জা ছেড়ে বললাম ওরে ভাইয়া তাহলে আসলটাই আগে দে.. ওরে বাবা কি সুখ, এবার ওটাকে ছেড়ে আসলটা দে ভাইয়া আহ্ কি মজারে বাবা আগে বুঝিনি।

শারমিন এবার যেন একটু নেচেই উঠল বলল -তোর কথা শুনে আমারও চোদাতে ইচ্ছে করছে মাইরি। তারপর বল কি হল..। মিতুও শারমিনের মত একটু লরে চরে বসে বলল -তারপর ভাইয়া আমার কথাটা রাখল! সে আমার গুদটাকে ছেড়ে আমার মুখমুখি দাড়াল। আমি লজ্জায় চোরের মত চুপচাপ দাড়িয়ে থাকালে সে এবার আমার হাত ধরে টেনে আমার রুম থেকে বের করে তার রুমে আমাকে লেঙ্গটাই নিয়ে গেল। আমাদের কার মাথায়ই ছিলনা যে রান্না ঘড়ের খোলা দড়জা দিয়ে যে কেউই দেখতে পারে। শুনে শারমিন চোখ বড় করে বলল -বলিস কি! কেউ আবার দেখেনি তো…। মিতু বলল -না সেই রকম কিছু হয়নি। বলে একটু থামল। শারমিন বলল -যাই হোক বেচে গেছিস, সেখানে কোন বিপদ হয়নি। এরকম রিস্ক নেওয়া উচিত না, পরে বল..। মিতু শারমিনের কথায় একটু হেসে বলল -পতিতার আবার লজ্জা। সে আমাকে তার রুমে এনে ছাড়তেই আমি কি করব বা কি করা উচিত ঠিক বুঝে উঠতে পারছিলাম না। সে এক এক করে তার কাপড় গুলো খুলে বিছানায় ফেলে পুর লেঙ্গটা হয়ে আমার সামনে দাড়াতেই আমি চোখ বড় করে তার যন্ত্রটার দিকে তাকালাম। দেখলাম কি রিষ্টুপুষ্ট একটা যন্ত্র। আপন ছোট বোনের যন্ত্রের গন্ধ পেয়ে দাড়িয়ে শক্ত রড হয়ে আছে।
সে আমার কাছে এসে আমাকে তার লোম ভরা বুকে জড়িয়ে ধরতেই তার যন্ত্রটা আমার নাবির থেকে কিছুটা নিচে তল পেটে খেচা দিতে লাগল। ভাইয়া এবার হাটুটা একটু ভেঙ্গে যন্ত্রটাকে আমার যন্ত্রের মুখের কাছে রেখে নারা দিতেই আমি কেমন যেন মাতাল হয়ে গেলাম দেখে ভাইয়া তার সেই কর্ম ছেড়ে সোজা ্মার মুখো-মুখী দাড়িয়ে আমার একটা হাত ধরে সেই হাতে তার যন্ত্রটাকে আমার হাতে তুলে দিয়ে বলল নে এখন থেকে এই যন্ত্রটা তোকে দিয়ে দিলাম, তুই এটাকে যন্ত করে রাখিস। এর যেন কোন অসুভিধা না হয়, সেই দিকে বিশেষ খেয়াল রাখিস। আমি এবার আর কোন রাকম ভনিতা না করেই ভাইয়ার নুনুটাকে নিজের হাতের মুঠোয় নিয়ে নিলাম।
তখন সত্যই বলছি আমার মনে হতে লাগল এটা যেন আমার নিজের আমার একার, শুধুই আমার নিজের সম্পদ। আমি বহুদিন অনেক খোজা-খোজার পর এটাকে হাতে পেয়েছি, কিছুতেই যেন আর হাত ছাড়া করতে পারব না একটাকে, আমার সমগ্র শক্তি দিয়ে আলগে রাখব যুগ যুগ ধরে। ভাইয়া এবার আমাকে তার বিছানার কাছে নিয়ে বিছানায় বসায়ে দিল। আমি বসে তার নুনুটাকে হাতাতে লাগলাম আর ভাইয়া দেখতে লাগল আমি তার যন্ত্রটাকে নিয়ে কি করি। আসলে আমি তার নুনুটাকে হাতে পেয়ে তখন কেমন যেন হয়ে গিয়ে ছিলাম। ভাইয়া এবার সেটাকে আমার মুখের কাছে আনতেই আমি মুখটাকে সড়িয়ে ফেললাম ভাইয়ার সেই কাজটা মোটেই ভাল লাগলনা সে এক হাতে থাবা দিয়ে আমার চুলের মুঠি ধরে অন্য হাতে তার যন্ত্রটাকে ধরে আমার মুখের ভিতরে জোড় করে ঠুকিয়ে দিয়ে মুখ চোদা করতে লাগল। আমি দেখলাম এতো আর এক বিপদ তার থেকে নুনুটা চোষাই ভাল ছিল। আমি এক হাতে তার নুনুটাকে ধরতেই ভাইয়ার যেন তার আপন ছোট বোনের প্রতি কিছুটা সদয় হল, সে মুখ চোদা বন্ধ করে চুপচাপ দাড়াল আর আমি সেই নুনুটাকে পরম যন্তে চুষতে শুরু করলাম। ভাইয়া আমার মাথাটা ধরে তার নুনুটাকে আমার মুখে ভরে দিতে চেস্টা করল আমি তখন আর জোড়ে জোড়ে চুষতে থাকলাম। এভাবে অনেকটা সময় চলার পর। আস্তে আস্তে নিচে নামতে থাকলাম পরে, বিচির থলেতে। ব্যপারটা তার কাছে বেশ ভালই লাগল।
এরপর ভাইয়া আমার মুখ থেকে তার নুনুটাকে বের করে বিছানার উপরে উঠে একটা বালিশ পজিশন মত রেখে আমাকে নিজ হাতে তার বিছানার উপরে বেশ যন্ত সহকারে চিৎকরে শোয়ায়ে দিয়ে বালিশটাকে আবার একটু টেনে দিল। আমি সেই বালিশে মাথটা কোমরটাকে ১৮০ ডিগ্রী সোজা করতেই ভাইয়া আমার পায়ের কাছে গেল। আমি দেখলাম ভাইয়া তার দুই হাতে আমার দুই পা ধরে ফাক করে তার মাঝখানে বসে পা দুটোকে তার কাধে তুলে আমারে ভোদার পাপড়ি জোড়াতে দুই দিকে মেলে ধরে দেখতে এক মনে কিযে দেখতে চেষ্টা করল বা দেখল বলতে পারব না। কিছুটা সময় পরে আমি খেয়াল করে দেখলাম আমার কোমল ভোদাটা দেখে যেন ভাইয়া আনন্দে সত্যই পাগল হয়ে গিয়েছিল। কখন কি করছে সে নিজেও বুঝতে পারছে না। কখন বেশ সময় নিয়ে দেখছে, কখন হাতাচ্ছে, কখন ভোদায় মুখ লাগাচ্ছে।
একবার মুখ লাগানর সাথে সাথে আমি এক লাফ মেরে উঠে বসলাম আর ভাইয়াকে বললাম প্লিজ, লী ভাইয়া এই কাজটা আর করিসনা, তাহলে আমি মরেই যাব। ভাইয়াও আমার মতই ঢঙ্গ করে আমাকে বলল প্লিজ আপু। প্লিজ, প্লিজ। আমি বললাম না, না..। সে এবার আমার পা টেনে শোয়াতে চেষ্টা করে বলল আমি কিছুতেই মানছিনা মাগী, প্লিজ আমাকে আর কোন বিষয়ে না করিস না, আমি তাহলে কষ্ট পাব, আমি তখন মুখে আর কিছু না বলে চোখ বন্ধ করে চুপ-চাপ পরে রইলাম। ভাইয়া আমাকে আবার আগের মত শোয়ায়ে দুই হাতে দুই তাল গাছ ধরার মত আমার রান দুটো ধরে তার মত কাজ করতে লাগল। আমি ল করে দেখলাম ছেলেদের হাত গতরে পরলে মেয়েদের কি হাল হয়। শরীরের প্রতিটা অংশ কেমন যেন নরা-চরা দিয়ে উঠে।
যাই হোক আমি আর মুখে কিছু না বলে চুপ করে শুয়ে রইলাম ভাইয়া এবার তার পজিশনটা চেঞ্জ করে আমার দিকে তার নুনুটা রেখে তার মত করে চাটতে লাগল আর আমি চোরের মত হাতটাকে বাড়িয়ে ভাইয়ার সেই দাড়ান নুনুটাকে ধরে মাস্টারবেসন শুরু করে দিলাম। ভাইয়া এবার আবার আমার পায়ের কাছে যেয়ে আমার পা দুটোকে ‘দ’ বানিয়ে আমার হাল্কা হেয়ারি ভরা ভোদার মুখে নিজের নুনুটা রেখে গুদ মন্দিরের দুয়াটা চিনাতে ব্যাস্ত হল। আমি তার নুনটাকে আমার পায়ের নিচ দিয়ে একটা হাত নিয়ে নুনুটাকে ভোদার দুয়ারে রাখতেই সে একটা মৃদু যাতা দিল দেখলাম সেটা খুব কষ্ট করে মাথাটা ঢুকিয়েছে আর তার মাথাটা ঢুকার সাথে সাথে আমার ভোদার দুয়ারটা যেন ভেঙ্গে যাচ্ছে। আমি যখন সেটাকে সেই দুয়ার থেকে বের করে দিতে চেষ্টা করলাম ততনে ভাইয়া আমার হাত পা পেচ দিয়ে ধরে এমন ভাবে ধরে রাখল যে আমি কিছুতেই কিছু করতে পারছিলাম না।
ভাইয়া আস্তে আস্তে ঠাপদিচ্ছে। আমি কাঠের মত শক্ত হয়ে আছি বেথায়, তখন ভাইয়াআর একটা ঠাপ দিয়ে অর্ধেকটা ঢুকিয়ে ফেলেছে আমার তো প্রান যায়, যায় আমি কোদে ফেলে ভাইয়াকে বললাম ছেড়ে দিতে কিন্তু সে সেই কথা কানেই তুলল না। কিছুটা সময় চুপ করে থেকে পরে একটা ঠাপ দিয়ে পুরোটা আমার গুদের মন্দিরে চালান করে দিল। আমি বুঝলাম সে কিছুতেই এখন আর আমাকে ছাড়ছে না মাল খারাস না হওয়া পর্যন্ত। সে আমাকে করতে লাগল আমি ভাইয়াকে বললাম -আস্তে আস্তে কর, সে আমার দিকে তাকিয়ে একটা হাসি হেসে নিজের মত করে ঠেলতে লাগল আমি সেই ঠেলার বেগ নিতে নিতে বললাম -বদমাইশ ডাকাত নিজের ছোট বোন তাও কোন মায়া দয়া নেই।

ভাইয়া কথাটা শুনে তার চোদনের গতী আর বাড়িয়ে দিল। তখন সারা শরির ঘামে ভিজে যাচ্ছে। আমার অবহেলিত দুধ দুটো অসম্ভব ভাবে উঠানামা করছে। আমি নিচে শুয়ে দেখলাম ভোদাটা ভাইয়ার নুনুটাকে ততটা সময়ে চিনে ফেলেছে এবং মত জায়গাঁ করে দিয়েছে। ভাইয়া আমার হাত পা ছেড়ে কোমরটাকে ধরে ঠেলতে লাগল আর আমি মনের অজান্তেই সেই সুখে উহহ…, এহহহ…, এহহহ… এরকম শব্দ বের করছি। কিছুন ঠেলার পর দেখলাম ভাইয়া ঠেলা বন্ধ করে চুপ করে আছে। সে সময়টাই আমি চোখ বন্ধ করে চোদন সুখে ভাষছিলাম। আমি তাকাতেই ভাইয়া আবার ঢেলা শুরু করল আর আমি এহহহ.. ইসসস… আর পারছি না আর কতকি বলতে লাগলাম।
৭/৮ মিনিট ঠাপানোর পর ভাইয়া আমাকে খামছে ধরছে, তার সমস্ত শক্তি দিয়ে আমাকে চেপে ধরছে। আমি ভাইয়াকে সহ আমার কোমারটা যেমন উপরের দিকে তুলে ধরতে চেষ্ট করলাম তেমনি ভাইয়া আমাকে বিছানার সাথে মিশিয়ে দিতে চেষ্টা করল। দেখলাম ভাইয়া আহহহ ইশহহ এহহহ করে মাল ফেলে দিল নিজের আপন ছোট বোনের সোহাগি ভোদার ভিতরে।
তারপর আমাকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছে। ভাইয়া চোখে মুখে সেই আগের মতো হাসি। পরে সে আমাকে বলল -আপু সরি। আমি তার চোখের দিকে তাকিয়ে বললাম -সরি কেন…! সে এমনটা বলবে আমি বুঝতে পারি নাই আমি ভেবে ছিলাম বলবে তোকে দেখে নিজেকে ধরে রাখতে পারি নাই তাই একটু বাড়াবাড়ি করে ফেলেছি, অথবা আমার এমনটা করা উচিৎ হয়নাই ইত্যাদি ইত্যাদি..। শারমিন বলল -তাহলে জনাব কি বললেন? ভাইয়া বললেন -তোকে আজ পোন্দইয়া বেশি আনন্দ দিতে পারলাম না, পরে আর এক সময় পুষিয়ে দিব। শুনে শারমিন বলল -তুই কি বললি! মিতু শারমিনের দিকে তাকিয়ে বলল -আমার আর কি বলার আছে সেই কথার উত্তরে। আমি চুপ করে রইলাম তবে একথা ঠিক চোদনটা কিন্তু বেশ মজার ছিল। সেই চোদন আমি কোন দিনও ভূলতে পারব না, সেটা আমার জিবনের প্রথম চোদন। আর একটা জিনিষ আমি খেয়াল করে দেখেছি নিজের ভাইকে দিয়ে চোদানর মজাটাই আলাদা। ততটা সময় শারমিনের মনেও চোদনের একটা নেশা পেয়ে বসেছে সে বেশ আগ্রহ নিয়ে মিতুর কাছে জানতে চাইল -আজও করবি! মিতু শারমিনের দিকে তাকিয়ে একটু হেসে বলল -না করার কি আছে যদি সুযোগ পাই।

ভাই, কাকা, মামা রাতে সবার চোখ ফাকি দিয়ে কাকে কত বার করত, কি ভাবে করত এর বিশাল আলোচনা বসত। কোন এক বান্ধবীর পারামর্শে তখন তারা সেই ভাই, কাকা, মামাদের কাছ থেকে প্রায়ই পয়সা খসাতোই কোন না কোন বাহানায়। কলেজে উঠার পর তাদের যেন আর এক ধাপ বেরে গেল। এদের ভিতরে আবার কেউ কেউ বাসা থেকে দেওয়া হাত খরচের পয়সার টান পরলে বাহিরের ছেলেদের সাথে শুয়ে পয়সা কিভাবে ইনকাম করা যায় তাও বলত নিজেদের মধ্যে, ফলে তাদের মধ্যে দুই একজন অতি উৎসাহি কেউ এক জন যদি বলত -তুমি যে বাহিরের ছেলেদের সাথে কর ওরা যদি বলে দেয় তোমার মা বাবার কাছে তো, যারা করত তারা বলত -ওরা আমাকে কি চিনে নাকি।
ঃ তাহলে জোগার কর কিভাবে
ঃ আমি জোগার করি নাকি বোকা মেয়ে
ঃ তো পাও কৈ
ঃ তুলি খালা জোগার করে দেয়, যা পাব তার অর্ধেক অর্ধেক শর্তে ঐ অর্ধেক নেয় বলেই তো সব সমস্যা সেই সমাধান করে আমাদের তা নিয়ে ভাবতে হয়না, আর তাই চোদন সুখ কিংবা কাচাঁ টাকা পেতে আমাদের কোন সমস্যাও হয় না।
সেই বয়োসেই মেয়ে গুলো পেকে গিয়ে ছিল কলেজ ফাকি দিয়ে অনেকেই টাকা জন্য তুলি খালার বাড়ীতে হানা দিত, আস্তে আস্তে শারমিনের বান্ধবীদের দুই একজন বাদে সবাই সে বাড়ীতে পা রাখল সময়ে ব্যাবধানে, কাচা টাকার নেশায়। শারমিনকে একদিন তার এক প্রিয় বান্ধবী মিতু বলল, ‘শারমিন একদিন চল তোকেও নিয়ে যাব তুলি খালার বাসায়, কেউ জানবে না এই যে আমরা করি, কে কার খবর রাখে, এ কথা শুধু তুই আর আমি ছাড়া কেউ জানবে না, ওখানে গেলে দেখবি কি যে মজা লাগে, কত মেয়ে আসে সবাই কোন না কোন স্কুল কলেজের, ভারসিটির মেয়েরাও আছে তবে তারা সংখ্যায় খুব কম। তুলি খালা সবার টাকা হিসেব করে দেয় ্কাউকেই ঠকায় না বরং তার মন ভাল থাকলে বেশি দিয়ে দেয় মাঝে মধ্যে। তুলি খালা বলে -আমি সবার জন্য টাকা নিয়ে বসে আছি দুয়ার খুলে যার যত টাকা প্রয়োজন সে তত এখান থেকে বানিয়ে নিতে পারবে কোন বাধা নেই।
তোকে দেখলে তুলি খালা অবশ্য তোর রেটটা প্রথমে একটু বেশিই দিবে, কারন তুলি খালার বাসায় ইনটেক মাল খাবার জন্যে শহরের নামি দামি লোকেরা আসে, তারা তুলি খালাকে বলেছে টাকার কোন অভাব নেই যত চাইবেন ততই দিব শুধু ইনটেক মাল চাই। ইয়ুজ হলে রেটটা কিন্তু কম পাবেন। তুলি খালাও ইনটেক মাল পেলে সবার সামনে তা উস্থাপন করে না রিজর্াভে রেখে দেয় তার কিছু দামি মেহমানদের জন্যে। তার সেই ইনটেক মাল খাবার আশায় তার বাড়ীতে এলে তুলি খারা তাদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়, আরা সেই সব মেহমানরা ইনটেক মালকে খুশি হয়ে যে বখসিস দেয়, তাতে তুলি খালা তাতে কখনই হাত দেয় না, বরং অন্য সবার থেকে তার রেটটা বাড়িয়ে দেয়। আমি শিওর তুই গেলেত জবাব ছাড়া টাকা পাবি।

শারমিন বলল -আমি জবাব ছাড়া টাকা পাব কেন? তার বান্ধবী বলল -তুই শুধু ইনটেক মালই না বরং সুন্দরীও, তুই ওখানে দুই এক দিন গেলেতো তোকে চোদার জন্যে শহরের ধনী ধনী স্মর্ট লোকদের লাইন পরে যাবে। অবশ্য তুই যদি সবার সাথে করতে না চাস তাহলে তুলি খালাকে বললেই চলবে, খালা তখন তোকে এক দুই জনের জন্য পামান্টে করে দেবে, তখন সেই মেহমান তুলি খালার বাসায় পা রাখলে তোর কল পরবে টাকা কুড়ানর জন্যে। ওখানে গেলে দেখবি কাপড় খোলা সাথে সাথে টাকার পাহাড় হয়ে যায় আবার মনের মত করাও যায় যখন যে কয় জনের সাথে। আমি অনেক ভেবে দেখেছি শুধু শুধু ভাইয়াকে মাগনা মাগনা দিয়ে কি লাভ, ছোট বেলায় বোকা ছিলাম তাই ভাইয়া দুই চার টাকা দিয়ে রাতের আধারে সবাই ঘুমিয়ে পরলে রাতের পর রাত ভাড়া করা মাগীদের মত আমাকে ভোগ করেছে বিভিন্ন ভাবে, থ্রী-এঙ্ চালিয়ে। তুইতো জানসই সে আমাকে শুধু যে গুদ মারত তাই না, সে আমাকে কতদিন কুত্তা চোদার নামে পোদ মেরেছে, এমনকি বেড়াতে নিয়ে যাবার নাম করে হোটেলে কিংবা বন্ধুর খালী বাসায় ফেলেও তো কম চোদেনি, ভাইয়ার বোন-চোদ বন্ধুদের সাথে মিলে। চুদে চুদে আমার সেখের ভোদার বারটা বাজিয়েছে। তখন তাকে না বলতে পাতাম না দুটো কারনে।
০১. ভয়ে, যদি মা-বাবার কাছে বলে দেয়,
০২. চোদন সুখ হাতছাড়া হবার ভয়ে।
এখন আর ভাইয়াকে আগের মত আমার শরিরটাকে নিয়ে খেলতে দেই না, শুনে শারমিন মিতুর মুখের দিকে অবাগ চোখে চাইল। মিতু এবার একটু হেসে বলল -মনে চাইলে তুলি খালার বাসায় যাই চোদনের সুখ যেমন পাই তেমনি টাকাও। মাসে দুই চারটা কাজ করি, আমার বেশ চলে যায়। এখানে ভয়ের কিছু নাই, ভাইয়ার মত ওরা কন্ডম ছাড়া লাগায় না, ওখানে কন্ডম ছাড়া লাগানর কোন নিয়ম নাই। ভাইয়াতো আমার ডেঞ্জারেস টাইম ছাড়া কখনই কন্ডম ব্যাবহার করত না। ভাইয়ার বন্ধুরা ওর ছোট বোনকে লেঙ্গটা পেয়ে, যেন হাতে চাদ পেত, ধোন ঢুকুবে না হাত ঢুকাবে তাই নিয়ে ব্যাস্ত থাকত। কেউ কন্ডম লাগাতে তেমন ্েকটা পছন্দ করত না তাই সেই কন্ডম ছাড়া সেই সব দামাল ছেলেদের এক এক করে সবার মাল খালাস করতাম তাদের সুখ দিতাম তাদেরকে চোদনের শান্তি দিতাম দিনের পর দিন কিনে নেওয়া সেঙ্ দাসীর মত। অথচ তারা আমার এই কচি শরিরটার নিয়ে নিজেদের মত খেলত কখন একা কখন গ্রুপ, সুখ নিত আর বিনিময়ে শুধু কোক আর কেক ছাড়া কিছুই পেতাম না বা দিতনা। বলে একটা শ্বাস ফেলে শারমিনের দিকে তাকিয়ে বলল -ওদের জন্যেই আমার রেটটা একটু কমে গেছে। ওরা পাষানের মত চুদে চুদ আমার গুদটাকে থেতলা বানিয়ে ছেড়েছে। তুই মাসে চারবার তুলি খালার বাসায় গেলে তোর এক মাসের হাত খরচ হায়ে যাবে দেড় দুই হাজার টাকায়।
শারমিন হঠাৎ ড্রেসিং টেবিলের আয়নায় তা দেখতে পেয়েও না দেখার ভান করে এবার যেন নিজের রূপ লেকাটাকে দেখাতেই ব্যাস্ত হয়ে পরল, রূপ চচ্র্চার নিছক এক বাহানায়। লোকটা অসহায় বন্দী বানরের মত জানালার গ্রীল ধরে এক মনে শারমিনের সামনের ও পিছনের অংশটা দেখতে ছিল পলকহীন ভাবে। শারমিন বেবি লোউশন দেবার নাম করে ঘুরিয়ে ঘুরিয়ে নিজের চাপা রঙ্গের সুন্দর গোলাপ পাপড়ির মত লোভনিয় ঠোট, বুক ফুরে বের হয়ে আসা খারা খারা ডাসা পেয়ারার মত ৩৪ সাইজের ফর্সা দুধ, তানপুরার খোলের মত চাপ মাংসের ফোমের ভরাট পাছা আর অতুলনিয় তার সেই কোমল মেয়েলী সম্পদটার রূপ দেখাতেই মগ্ন ছিল। মধ্য বয়োসি লোকটা শারমিনের কাচা যৌবনের রূপ দেখে মাথা খারাপ হয়ে যেতে লাগল। শারমিন মেঝেতে তার মুখোমুখী দাড়িয়ে খাটের উপরে এক এক পা তুলে বেবি লৌশন দিতে লাগল তার কলা গাছের ন্যায় মশৃন পায়ে। লোকটা একাই জানালার ধারে শব্দহীন, পলকহীন ভাবে দাড়িয়ে শারমিনের হাতে, দুধে, পেটে, পিঠে সহ ছাট দেওয়া বাল পূর্ন ভোদায়, পাছায় বেবি লৌশন দেবার যৌন ভঙ্গি দেখতে লাগল। পরে শারমিন লোকটার সামনেই নিজের আকর্ষনিয় কোমল কোমর ফুলান উচু হয়ে থাকা ছাট দেওয়া রালের ভোদাটাকে দুলিয়ে দুলিয়ে একটা লাল পেন্টি, লাল ব্রা, সাদা পায়জামা, কালো টেপ সহ কালো জামা পরে তাওয়ালটা বিছানার থেকে নিয়ে রুম থেকে বের হয়ে গেল স্বাভাবিক ভাবই যেন এতটা সময় সে যা করেছে তা সে ছাড়া আর কোন ব্যাক্তি দেখে নাই।

আর সেই লোকটা চোরের মত উঠতি বয়োসি পরীর ন্যায় রূপসি একটা মেয়ের লাইফ ২ এঙ্ মনের আনন্দে দেখতে লাগল যেন এটা কোন একটা বিদেশী নামি দামি হোটেলের ডেন্স ফোরের যা কখনই শেষ হবে না। শারমিন যখন রুম থেকে বের হয়ে গেল তখন যেন লোকটার চৈতন্য ফিরল। সে যেন এতটা সময় ধরে একটা সুন্দর স্বপ্ন দেখ ছিল যা ঘুম ভেঙ্গে যাবার জন্য হাত ছাড়া হয়ে গেল।
এরকম অনেকেই নগ্ন শরির দেখিয়ে মাথা খারাপ করার মত ছোট-খাট, মাঝারি বড় অনেক অভিজ্ঞতা বান্ধবীদের মত শারমিনেরও ছিল।

পর্ব ০৩ সমাপ্ত

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

