শারমিন – ২


পর্ব ২

সারারাত গনধর্ষণের পর সকালে মাগীটা যখন মুখ লুকিয়ে আপন মনে ফুপিয়ে ফুপিয়ে কাদবে তা দেখে আমিও মজা মারব ওকে ধানাই পানাই বুঝিয়ে। ওরা চুদে চুদে ওর ভোদার এক পাল্ল্লা চামড়া তুলে ফেলে মাগীর দেমাগ কমাক আমিতো এটাই চাই, আর তাইতো রাতে অতো গুলো ুধার্থ নেকরের কাছে ইচ্ছে করেই রেখে এলাম তোমার সেঙ্ী ভাগ্নীকে, যাতে ওদের ভিতরে কেউ একজন একটা সুযোগ করে নিতে পারে আর সেই সুযোগের পথ ধরে সবাই রাতে একের পর এক হাড়ামীটার গুদমারে সূতা ছাড়া লেঙ্গটা করে। আমি তো জানিই আগুন আর মোম এক জায়গায় থাকলে তা গলবেই তা যতই আপন আর পর হোক, তার উপরে শুধু মাহাবুবই কেন সবাই যে হাড়ে কামুক তাতে আজ রাতেই একদফ শারমিনের রফা-দফা শেষ করে দেবেই চুদে চুদে।

মজিদ রুম বুক দিয়ে রুমে ফিরে দেখল মাহাবুবু একটা খাটে চিৎহয়ে শুয়ে চলন্ত ফ্যানের দিকে তাকিয়ে কি যেন দেখতে, রাজু বাথরুমে আর শারমিন আগের মতই বিছানার কোনায় মুখ ভার করে বসে আছে। মজিদ রুমে ঢুকে চুপ-চাপ একটা খাটে বসে রাজুর জন্য অপো করতে লাগল, দেখল শারমিন কোমরের উপরে নিজের দুই হাত রেখে এক হাতের নখ দিয়ে অন্য হাতের নখ পরিস্কার করার বৃথা চেস্টা করছে। ওড়ণাটা গলার কাছে পরে থাকায় টাইট জামার তল থেকে তার দুধ জোড়া শাসপ্রশস নেবার সাথে সাথে কিছুটা আপ ডাউন হচ্ছে। শারমিনের দুধের খেলা দেখতে দেখতে রাজু বাথরুম থেকে বের হয়ে মজিদকে দেখে জিজ্ঞেসা করল -কিরে কোন একটা ব্যাবস্থা হল? মজিদ রাজুর দিকে তাকিয়ে একটা হাফ ছেড়ে বলল -না, কথাটা রাজুর এবেলায় মনে হল বেশ ভালই লাগল তবুও দায়সারা কথা বলার জন্য তনিমাকে উদ্দেশ্য করে বলল -মাগিটা শারমিনকে নিয়ে রাতে ঘুমালে কি এমন তি হত! কিছুটা থেমে আবার বলল -শালী একটা হাড়ামির বাচ্চা, নিজে মজা লুটার জন্য এই কাজ করেছে, মামা না হয় সুযোগ বুঝে সময় দিত, বলে শারমিনের দিকে তাকিয়ে বলল -শারমিনতো আর বাচ্চা খুকিনা যে বুঝতনা, ঠিকই শারমিন ওদেরকে সুযোগ করে দিত। এখন কি হবে? বলে মজিদের দিকে তাকাতেই মজিদ বলল -কি আর হবে শারমিনকে আমাদের সাথেই কষ্ট করে রাত পার করতে হবে, বলে শারমিনের দিকে তাকিয়ে মজিদ বলল -কি শারমিন পারবে না আমাদের সাথে রাতে থাকতে।
শারমিন এতটা সময় নিচের দিকে তাকিয়েই একই কাজ করতে ছিল, এবার মজিদের দিকে এক পলক তাকিয়ে আবার মাথাটা নিচু করে গাল ফুলিয়ে বসে রইল। মনে মনে বলল -না পারলে আর কি করার আছে, চলেতো আর যেতে পারব না, থাকতে তো হবেই, আর তোমারা যে কি চাচ্ছতা তো আর আমার বোঝার বাকী নাই, বলতে বলতে দেখল মজিদ নিজের বিছানা ছেড়ে তার দিকে উঠে আসছে, শারমিন আগের মতই চুপ করে বসে রইল।
মজিদ এবার শারমিনের কাছে যেয়ে তার মাথায় হাত রেখে বলল -আরে পাগলী! এতে মন খারাপ করার কি আছে, আমি আছি না। আমি যখন আছি, তখন কি আর তোর একটা ব্যাবস্থা না করে এত সহজে ছাড়তে পারি, বলে রাজুর দিকে তাকাতেই রাজু বলল -কি করবি ঠিক বুঝলাম না। মজিদ বলল -আরে ইস্টুপিট আমি আর একটা রুম বুক দিয়ে তবেই এসেছি, চার তলার শেষ রুমটা। শারমিন তখন একটা হাপ ছেড়ে মজিদের দিকে তাকাতেই মাহাবুবের যেন তন্দ্রা ভাঙ্গল রাজু ভ্রুকুচকিয়ে বলল -আর একটা রুম! কথাটা যে রাজুর মোটেই ভাল লাগে নাই তা শারমিনের মত সবাই বুঝতে পারলেও সেই ব্যাপারে কেউ কোন কথা বলল না।
মজিদ বলল -কিন্তু একটা সমস্যা আছে, রাজু বলল -সমস্যা থাকলে…, কিছু একটা বলতে যাবে তখন মজিদ রাজুকে মাঝ পথে থামিয়ে দিয়ে বলল -ছোট্ট একটা রুম, নামে মাত্র সেমি ডাবল একটা বেড থাকলেও ওটাকে সেমি ডাবল বলা যায় না। সিঙ্গেলই বলাই চলে, বলতেই শারমিন মনে মনে বলল -যাই হোক ওতেই চলবে, রাজু বলল -তাহলে ওটাকে সেমি ডাবল না বলে সিঙ্গেলই বলত! মজিদ বলল -আরে ভোদাই! সিঙ্গেল থেকে ইঞ্চি ছয় বড় হবে, কিন্তু সিঙ্গেল বললে তো আর ডাবলের টাকা পাবেনা, তাই সেমি ডাবল নাম দিয়েছে। এবার একটা দম ছেড়ে বলল -ঝুঝস না সব পয়সা কামনর ফন্দি। মজিদের কথাটা শেষ হতেই যে যার মত হিশেব কষা শুরু করল মনে মনে। হিশেবটা আস্তে আস্তে প্রকাশ পেতে শুরু করল তাতে এবার আর একটা উটকো বিপদ বেধে গেল রাজুর কথাতে। রাজু বলল -সবইত বুঝলাম কিন্তু চারতলার শেষ প্রান্তের রুমে শারমিনকে কে দেখবে, কে থাকবে শারমিনের সাথে রাতে, কিছুটা থেমে এবার অতিশয় একজন বিজ্ঞ-লোকের মত মাথা নেরে বলল -না শারমিনকে তো একা এক রুমে থাকতে দেওয়া যায় না, বিপদতো আর বলে কয়ে আসে না, তাও আবার আমাদের থেকে দুই ফোর উপরে, কিছু একটা হয়ে গেলে আমরা জানতেও পারব না, না-না এটা করা যাবে না।

শারমিন এবং তার ভাই মাহাবুব একেবারে চুপ সেই প্রথম থেকেই যেন তাদের কিছুই বলার নেই, করারও নেই সবটাই যেন তাদের উপরেই ন্যাস্ত যেভাবে বলবে সেভাবেই কাজ করতে হবে। মজিদ ও রাজু একে অপরকে বলতে লাগল -আমাদের দুজনের ভিতরে কেউ একজনকেই শারমিনের গার্ড হিসাবে তার রুমে থাকতে হবে কি বলিস্! মাহাবুব আপন ভাই হয়ে কি ভাবে নিজের বোনের সাথে এক বেডে রাতে থাকবে, তা ছাড়া একা ওখানে রাখলে বলা যায় কখন কি বিপদ আপদ হয়। ওর সাথে একটা ছেলের ভিষন থাকা প্রয়োজন। রাজু বলল -তুই ঠিকই বলেছিস একজন পরিচিত বিশ্বত্ব লোকের ওর সাথে থাকা খুব প্রয়োজন।
আসলে এখন মুখে যে যাই বলুক তখন মজিদ কিংবা রাজু অতিমাত্রায় ভাল মানুষের খোলসটা ভালভাবে আটকে থাকার কারনে আসল চেহারাটা বের হতে পারেনি। এখন দু জনেরই কু-নজর পরেছে শারমিনের লোভনিয় কাচা শরীরের উপরে। এবার আস্তে আস্তে আসল চেহারা বের হতে লাগল ওদের কথাতে আর সেটা মাহাবুব এবং শারমিন বুঝতে পেরেই নিজেদের মধ্যে চাওয়া-চাওই করে বেশ মজা নিচ্ছিল এবং শেষ পর্যন্ত কি সিধ্যান্ত হয় সেইটা দেখার জন্যই অপো করছিল।
দুজনেই রাতে খালি রুমের সেমি ডাবল বেডের নরম বিছানায় শারমিনকে নিয়ে রঙ্গ লিলা করার স্বপ্নে বেভূর হয়ে যাচ্ছিল নিজ থেকেই। ফলে তাদের কথার যে কিছুটা পরিবর্তন এসেছে, তা মাহাবুব ও শারমিন দুজনই কেন? যে কোন একটা ১০/১২ বছরের ছেলেও ভালই বুঝতে পারবে। খালাতো ভাই আর রাজু দুইজনই শারমিনের রাতের সঙ্গি হবার জন্য নিজেদের মধ্যে কথার প্রতি-যোগিতায় যখন বেশ ব্যাস্ত এমন সময় তনিমা ও রানা নিজেদের সুখের কর্ম সেরে রুমের ভিতরে ঠুকতে ঢুকতে তনিমা বলল -কিসের আবার বিপদ হল শুনি। রাজুর যেন কিছুতেই তর সইছিল না শারমিনকে লেঙ্গটা করার তাই বলল -মামী একবার ভেবে দেখোতো, শারমিনকে একা একটা রুমে কি ভাবে রাখি।
রাজুর কথা শেষ না হতেই তনিমা বলল -শারমিন একা থাকবে কেন ও তোমাদের সাথেই এক রুমে থাকবে, কথা বলতে বলতে সবাই এক সাথে মিলে মিশে ঘুমিয়ে পরবে তাতে কারো বোর লাগবে না বরং শারমিনের মত একটা মেয়ে কাছে থাকলে তো কথাই নেই, বেশ ইনজয় করতে পারবে সারারাত, ফলে তোমাদের ঙ্-বাজারে আসাটাও স্বার্থক হবে কি বল.., বলে শারমিনের দিকে কৌতুহল দৃস্টিতে তাকিয়ে একটা হাল্কা বাকা হাসি হাসল, তনিমার বাকা হাসিটা কারো চোখে না পরলেও শারমিন ঠিকই দেখেছে, সে কথার কোন জবাব না দিয়ে মেঝের দিকে তাকিয়ে রাগের অভিনয় করলেও তার সারা শরীরে একটা চোদন সুখের অনুভূতি নারা দিয়ে গেল স্বভাব জাতের কারনে সবার মনের অজান্তে।
তাই সে মনে মনে বলল -আমি জানি মাগীটা আজ রাতে আমাকে বিপদে ফেলার জন্যে ট্রাপ সৃস্টি করেছে একথা ঠিক, তাই বলে তোমাদের কি দরকার ছিল আগ বাড়িয়ে আলাদা আর একটা রুম নেবার। মাগীটা কি জানে যে ‘শাপেও বর হয়!’ আমি কি তোমাদের বলেছি যে রাতে আমার প্রাইভেছির খুব দরকার, নাকি আমি বলেছি তোমাদের সাথে রাতে এক রুমে থাকতে পারব না, বরং আমি তো ভেবেই রেখে ছিলাম হাড়ামী তনিমার বাকা হাসি দেখার পর, তনিমার থেকে আমি আজ রাতে বেশি সুখ নেব আর সেই জন্য একটা প্লোনও করে রেখে ছিলাম আপন মনে।
আজ রাতে তোমাদের যে কাউকেই অথবা সবাইকেই, যদি সময়টা আমার স্ব থাকে তাহলে তোমাদের সবাইকে একটা সুন্দর সার-প্রাইজই দিতাম, যার জন্যে সময় অসময় তোমাদের ধোন খারা হয়ে যেত। যা তোমরা কখনই ভাবতেও পারনিআমাকে পুর লেঙ্গটা দেখার, তারপর সুযোগ করে দিতাম এক এক করে সবাইকেই আমাকে ভোগের। হেটেলের ডাবল বেডে রাতে আমাকে পলেছি করে লেঙ্গটা বানিয়ে, নিজের কাছে নিয়ে শোবার জন্যইতো তোমরা কথার প্রতি-যোগিতায় নেমেছ, আমি তো জানি তোমরা আমাকে কতটা চাও! তো কি দরকার ছিল এত কিছু করার। রাতে তোমাদের যে কেউ একটু সাহশ করলেই তো বাথরুমে আমাকে পুর লেঙ্গটা আবিস্কার করতে পারতে কারন আমি ধরা পরা চোরের মত নিজেকে সাজানর জন্যই তো সুযোগ বুঝে তোমাদের এই রুমেই ডিম লাইটের আলোতেই আমার পরনের কাপড়-চোপড় সবকটা এক এক করে খুলে পুর লেঙ্গটা হয়ে বাথরুমে ঢুকে যেতাম দড়জা চাপিয়ে মুতার অভিনয়ের জন্যে, আর তখন তোমাদের মধ্যে যে কেউ সেই আলোতে ঘড়ে আমার পরনের কাপর গুলো ওভাবে পরে থাকতে দেখলে নিশ্চয় চুপ-চাপ শুয়ে থাকতে না।
আমাকে খুজতে নিশ্চয় প্রথমেই বাথরুমে আসতে আর একবার আমাকে ওভাবে আবিস্কার করতে পারলে কি, আমাকে কি কিছু না করে তোমরা এমনেই ছেড়ে দিতে, নাকি দেয় কেউ। একটা ভরা যুবতী মেয়েকে পুর লেঙ্গটা পেলে, বলো! তার উপরে আমি মোটেই দেখতে শুনতে অসুন্দরী না, আমার বুক, কোমর আর পাছা দেখে তোমদের ভিতরে এমন কেউ নেই যে আমাকে ভেবে নিরবে এক বার হাত না মেরেছ তা ঢ়ের ভালই জানি। আর আমিও এমনই একটা নিুত অভিনয় করতাম তার সাথে যেন, ধরা পরে গেছি অসাবধানতায় আর তাই লোক জানা-জানির ভয়ে চোরের মত আমার নগ্ন শরীরটা তুলে দিলাম তার চাওয়ার মতই তার হাতে। আর তোমাদের মধ্যে প্রথম আমাকে দেখা সেই ভাগ্যবান ছেলেটা নিশ্চয় আমার মত একটা সেঙ্ী মালকে বাথ রুমে পুরো লেঙ্গটা পেলে সময় নস্ট না করেই আমাকে সেই বাথরুমে ফেলেই আগে একবার খেয়ে নিতে হাজার বছরের ুধার্ত বাঘের হরিণ শিকারের মত, আমার কি সেটা খারাপ লাগত! না, কখনই না, চোদাইতে আমার যতটা ভাল লাগে তা তোমাদের ছেলে হয়েও লাগে না। আর তাই আমিই নিজ থেকে সুযোগ বানিয়ে এক এক করে তোমাদেরকে দিয়ে আমার গুদমনিটাকে চুদিয়ে নিতাম নিুত একটা ুদ্র অভিনয়ে। পরে আমার অভিনয়ের হাত ধরেই দুই জনকে এক সাথে চোদার আমন্ত্রন করতাম তোমরা ভাবতে ধরা পরার করনে। তারপর তিনজন, পরে সারা রাত তোমারা তিনজনেই আমাকে কত সুখ দিতে পারতে আর আমিও তোমাদের সেটিসফাই করতাম রাতের পর রাত নগ্ন আমাকে নিজ থেকেই তোমাদের হাতে তুলে দিয়ে, কত মজা হত সারা রাত।
একাজ করতে আমার অনেক ভাললাগে, বিশ্বাস না হলে ভাইয়াকে জিজ্ঞেসা কর, ভাইয়া তা ভালই জানে আর তাই সে আমার চাওয়াকে বাস্তবে রূপদিতেই বাসা খালী হলে কিংবা কোন বন্ধুর খালী বাসা পেলে সেখানে নিয়ে যেত। পরে এক রুমে ভাইয়া আমাকে নিজ হাতেই নগ্ন করে আমাকে লেঙ্গটাই হাত ধরে নিয়ে তার বন্ধুদের সামনে হাজির করত, আর আমি লেঙ্গটাই কোমর দুলিয়ে দুলিয়ে তার সাথে তার বন্ধুদের সামনে হাজির হতাম নিজ থেকে। তখন ভাইয়া চুপ-চাপ দেখত তার বন্ধুরা পতঙ্গের মত আমার পায়ের কাছে কি ভাবে লুটে পরছে আমার সেঙ্ সূধার জন্যে, আমি তখন সবাইকে নিজ হাতে লেঙ্গটা করে তাদের নুনুকে চুষে কখন হাত মেরে মেরে কখনবা দুই দুধের মাঝখানে ঘষে দাড়া করিয়ে দিয়েছি। তারা তখন তাদের খারা ধোন গুলো দিয়ে কত স্টাইলে যে আমাকে ভোগ করেছে তার হিসেব আমার জানা নাই, তবে একথা আমি নিশ্চিত ভাবে বলতে পারি যে আমি যে ছেলের সাথে একবার করব সে কখনই আমাকে ভূলতে পারবে না আমার চোদন এঙ্পার্ট দেখে।

আজ রাতেও আমি কত আশা করে রেখে ছিলাম তোমাদেরকে দিয়ে ভাইয়ার বন্ধুদের মত আমার গুদের জল বহুবার ঝড়িয়ে ঙ্-বাজারে আসার সুখটা ১০০% পরিপূর্ণ করে নেব। তার থেকেও বড় কথাটা ছিল মাগীটা মামাকে নিয়ে রাতে যে মজাটা নেবে আমি তার থেকে তিনগুন মজা নেব তোমাদের কাছে থেকে, তোমরা তা হতে দিলে কৈ? যাও এখনি বাদ দিয়ে দাওগে ঐ রুমটা, আমি তোমাদের সাথে সারা রাত লেঙ্গটা থাকব কথা দিলাম, আর আমি যা বলি তাই করি, মুখে কিছু না বলে চুপ-চাপ বসেই রইল আগের জায়গায়।
তনিমা কথাটার মানি যে না বুঝে বলেছে এটা শারমিন কেন কেউ মানেনি তবে ঐ দুজন যে ভাল খোচা খেয়েছে এটা বেশ ভালই বুঝা গেল তাদের মুখে, তখন রানা তাড়াতারি তনিমাকে থামিয়ে দিয়ে কথাটাকে ধামাচাপা দিতে বলল -তুমি চুপ কর আর একটা রুমের ব্যাবস্থা কর সমস্যা সমাধান হয়ে যাবে।
কিছুটা থেমে শারমিনের দিকে তাকিয়ে এবার রিতা জোড় দিয়েই বলল -বোধকরি না আমি ১০০% শিওর যে চোদনের প্রহরই গুনছিল, আর মা আয়নায় দিয়ে তার স্বামীকে তার সেঙ্ী শরীরের সবটা সেঙ্ দেখাতে পেয়ে শুধু নিজেকে ধন্যই মনে করতে ছিলেন এমনটাই না, বরং নিজের সেঙ্ী কোমরটাকে দুলিয়ে দুলিয়ে মিটি মিটি করে হাস ছিলেন। হঠৎই যেন সে বাবার ধোনে হাত বুলান দেখতে পেয়ে আর চোখ ফিরাতে না পেরে তাকিয়ে রইল, তার চোখে মুখেও একটা কামুক হাসি। কারণ সে জানত একটু পরেই তার স্বামী তাকে বিছানায় ফেলে রাম পালের কলার মত শক্ত রডের ন্যায় ধোনটা দিয়ে রাম চোদন দিবেন, আর সেই চরম সুখে সুখি হবেন ভেবে কোমরটাকে দুলাতে লাগলেন সেঙ্ বারের রবনীতাদের মত। আর আমি মার কোমর দুলান সহ তার আমাকে নিয়ে কথা গুলো ভাবতে ভাবতে এবং বাবার সেই বিশাল ধোনটা দেখে সেই ছবির মেয়েটার মত সেটাকে পেতে কেমন যেন একটা লোভ চলে এলো। ফলে আমার ভোদায়ও পানি চলে এসেছিল!!!
শারমিন বলল -ও রকম দেখলে সবারই ভোদায় জল চলে আসে ম্যাডাম! শুনেই আমার ভোদাই টনটনাচ্ছে! তারপর কি হল বল, ঘটনাটা বেশ ভালই লাগছে, শুনে তো আমার ভোদায়ই তোর বাবাকে দিয়ে জল নামতে চাইছে..। মিতু একটু মোচর দিয়ে বসে বলল -তারপর..। রিতা এবার একটু দম নিয়ে বলল -এক সময় দেখলাম মার চুলের ডগা আচরাতে আচরাতে বাবার ধোনে হাত বুলান দেখতে দেখতে বলল -আজ তোমার কচি ভোদার প্রতি নজর পরেছে নাকি! মা যে কথাটা বলে কি বোঝতে চাইল, তা আমি বুঝতে না পারলেও, বাবা তাযে বুঝেছে তা তার কথা থেকেই আমি বুঝতে পারলাম। সে এবার নিজের ধোনটাকে হাততে হাতাতে বলল -এই মালটার মত কচি ভোদা মনে ধরলে পাব কোথায় শুনি! শুনে মা আর কিছু না বলে শাপের মত কোমরটা পেচিয়ে, একটা সেঙ্ী হাটা হেটে রুমের বাতিটা নিভিয়ে দিলেন।
আমি তা দেখে হতাস হলাম, মনে মনে ভাবলাম, যা শালা! সব শেষ! কিন্তু তা হলনা, মা লাইট অফ করার সাথে সাথে বাবা চট করে খাটের পাশ্বর্ে সাইড টেবিলের টেবিল লাইটা জ্বলিয়ে দিলেন, তাতে সারা ঘড়ে একটা নিল রঙ্গের আলোর বন্য বয়ে গেল। সেই আলোতে আমি বিছানার প্রতিটা সূতাও দেখতে পেলাম অনাআশে। বাবা তার বউএর সেঙ্ী শরীরটা নিয়ে খেলা করার সময় তা না দেখতে পেলে যে তার ভাললাগত না সেটা ততদিনে আমি জেনে গিয়ে ছিলাম। একথা ঠিক, বাবার সেই ভাল লাগার রোগটা না থাকলে, আমি কখনই সেই সব অপূর্ব দৃশ্য ভোগ করতে পারতাম না।
মা ধীর পায়ে বিছানার কিনারে বিড়ালের মত এসে বসতেই বাবা মেগ্যাজিনটা খাটের পাশ্বর্ে যে টেবিলটা ছিল তার উপরে রেখে তার বউকে ধরতে যাবে, মা তখন বাঘের মত এক ঝাপে বাবার উপরে পরলেন। তা দেখে আমার মনেই হল না যে মা কিছুদিন আগে ৪০তম জন্মবার্ষিকী উজ্জাপন করেছেন। আর হবেই না বা কেন! মাকে এখন ১৭ বছরের যুবতী মেয়ের মতই লাগে। তার টগবগে শরীর, কোথায় একটুকু ভাজ পরে নাই, দুধ জোড়াও খারা খারা যেন কাশমিরি আপেল। তার স্বামী সেই ভাজহীন শরীরের নিচে শুয়ে পাগলের মত চুমু খেতে লাগল যখন যেখানে পারল সেখানে। একটা হাত পিছে নিয়ে এবার বাবা মার ধামার মত পাছাটা মাংসটাকে এমন ভাবে খামচে ধরলেন যেন কাপড়ের উপর থেকেই সেই নরম মাংস ছিড়ে আনবেন। আমি ল করে দেখলাম বাবার নখ মার পাছার মাংসে ঢুকে যেতে লাগল কিন্তু মার তাতে কোন ভ্রুপে নাই। সেঙ্রে সময় ব্যাথা বলতে কোন জিনিষ থাকে না, সেটা আমি ভাইয়ার আনা চটিতে লুকিয়ে লুকিয়ে পরেছি বহুবার। মা বাবার মুখে নিজের জি্বহ্বটা ঢুকিয়ে দিলেন এবার তারা তাদের গড়ম জি্বহ্ব মুখের ভিতরেই ঘুরাতে লাগলেন।
দেখলাম বাবা মার মুখটাকে তার দুই হাতে ধরে কখন জি্বহ্ব, কখন বা ঠোট লজেন্স চোষার মত চুষতে লাগল। আমি বুঝলাম মার সেঙ্ী ঠোট জোড়া বাবাকে পাগল করে দিয়েছে। বাবা তখন মাকে বলল -ওহ্ ডার্লিং তোমার কমলার কোয়ার মত ঠোটে ঠোট রাখলেই আমি কেমন যেন মাতাল হয়ে যাই, পৃথিবীর সব ভূলে যাই। কি যে সেঙ্ী তোমার শরীর! উপরের ওয়ালা বানিয়েছেন, বলে তোমাকে বোঝাতে পারবনা। দেখলাম খুব চুমো-চুমি চলছে সেখানটায় কাল বৈশাখী ঝড়ের মত। বাবা মাকে চুমুতে চুমুতে কিছুই বাদ রাখলেন না। সারা রুমে চকাস! চকাস!! আর আহ..! আহহ… শব্দ ছাড়া আর কিছুই শোনা গেল না। এভাবে আর কিছুটা সময় চলার পর দেখলাম বাবা তার বউএর পরনের কাপড়টাকে একটু একটু টেনে খুলে ফেলতে চেষ্টা করছে। মা তখন বাবাকে ছেড়ে বিছানার উপরে বসে নিজের কাপড় ৮০% খুলতেই বাবা মার সেই কাপড় নিজ হাতে খুলে মাকে পুর লেঙ্গটা বানিয়ে কাপড় গুলো এমন ভাবে মেঝেতে ছুড়ে মাড়রেন যেন কাপড় গুলোতে ঘু লেগে আছে, ফলে তা আমার থেকে দুই হাত দূরে পরে রইল অবহেলিত ভাবে। মা যেন এবার নিজে লেঙ্গটা হয়েছেন, তার প্রতিশোধ নিতেই বাবার লুঙ্গিটাকে এক টানে খুলে মেঝেতে ছুড়ে মারলেন বাবার মতই, আর তা আমার থেকে হাত এক দেড় হাত দূরে এসে পরল।
মধ্য বয়োসি দুজন নর-নরী পুর লেঙ্গটা হয়ে বেশ খুশি মনেই যেন এক অপরেরটা দেখতে লাগল এবং মাঝরাতে টেবিল লাইটের মিষ্টি সেই নিল আলোতে। আমি দেখলাম বাবার ধোনটা যেমন লম্বা তেমনি মোটা হয়ে লাফাচ্ছে নিজের মত করে মার কোমল জিনিষটার ঘ্রাণ শুকে। মা বাবার ধোনটা হাতের মুঠেয় নিয়ে আস্তে আস্তে আদর করতে লাগল আর তা দেখে সত্য বলছি দোস্ত, আমার নিজেরই সেই ধোনটাকে হাতে নিয়ে চুমু দিতে ইচ্ছে করছিল। বাবা যদি রুম থেকে বের হয়ে আমাকে তার রুমে নিয়ে যেত, তখন আমি কিছুই তো মনে করতামই না বরং বাবার এসে যদি মিডিটা খুলে দিত, তবে আমি বাবার সাথে লেঙ্গটা হয়েই আমার নগ্ন কোমরটাকে দুলিয়ে দুলিয়ে মার বিছানায়, মার সামনেই তার রেজিস্ট্রি করা সম্পদটাকে নিয়ে খেলায় মেতে উঠতাম। এবং একটুকও লজ্জা বোধ করতাম না তেমনি বাবাকে কথনই কোন কিছু করতেই না করতাম না।

যাই হোক দারুন একটা উত্তেজক দৃশ্য ছিল সেইটা। বলে রিতা একটা নিশ্বাস ফেলল যেন তার বাবার ধোনটাকে না পাবার বেদনাই তাকে বিষাক্ত করে তুলেছে। মিতু ও শারমিন মনে যোগ সহকারে তা শুনতে লাগল, রিতার দম ফেলার সাথে সাথে তারাও যেন দম ফেলার সুযোগ পেল, শারমিন বলল -পরে। রিতা এবার শারমিনের দিকে তাকিয়ে বলল -আমি দম বন্ধ করে দেখতে লাগলাম আমার সামনে ঘটে যাওয়া চরম দৃশ্য গুলো, দেখলাম বাবা মাকে চিৎ করে শোয়ায়ে মার কোমরের কাছে উপর হল, আর মা কোরবানির জবাই করা গরুর মত তার পা দুটোকে “দ” বানিয়ে শুয়ে রইল। আমার তখন মাথাটা ধরে গেল, আমি চোখটাকে ফুটোর সাথে চোপে ধরে আর ভাল করে দেখতে চেষ্টা করলাম, দেখলাম বাবা মার সেই পা দুটোকে নিজের কাধে তুলে, মার পাছার তল দিয়ে তার হাত দুটোকে ঢুকিয়ে, ভোদার পাপড়ী জোড়ে দুই দিকে মেলে ধরে গোলাপী ত্রিকোনা শিমের বিচিটার মত মখমলের দানাটার উপরে জি্বহ্ব রাখল। আর মা তখন বাবার কাধে পায়ে ধর দিয়ে নিজের কোমরটাকে বাবার মুখে তুলে দিতে দিতে বিছানায় দাপাতে লাগল সুখে, কখনবা বিছানায় পাতা চাদরটাকে মুঠ করে খামচে ধরে, কখনবা নিজের সেই কাশমিরি আপেল ধরে, কখনবা নিজের পেটে হাত বুলিয়ে বুলিয়ে। আমার অবস্তা তখন যায় যায়, আমি আমার মিডির নিচে হাত দিয়ে আমার ভোদা মনিটাকে ঘসতে লাগলাম দেখে।
এরপর মাকে বাবা ছেড়ে দিতেই মা বিছানার উপরে কুকুরের মত দাড়াল আর বাবা তার সেই খারা ধোনটাকে নিয়ে মার মুখের সামনে যেতেই মা তার ডান হাতটা তুলে তার সেই ভাললাগা সম্পদটাকে পরম আদরে ধরে মুখে নিতেই, আমার আবচেতন মনে, মনে হল আমিই যেন সেই ধোনটাকে মুখে নিয়ে চুষছি, মুখে একটা আঙ্গুল পুরে দিয়ে। তখন আমার ভোদার ভিতরের চোদন পোকগুলো এতটা দৌড়া-দৌড়ি শুরু করল যে আমি আর আমাকে যেন স্থির রাখতে পারছিলাম না। কিছটা সময় পর বাবা মার মুখ থেকে তার সেই বিশাল ধোনটাকে বের করে দাড়াল, মা তখন বাবার মুখের দিকে তাকিয়ে একটা লাজুক হাসি হেসে বলল -কি এবার কচি ভোদা না হলে নিশ্চয় চলবে বলে বিছানা চিৎ হয়ে শুয়ে পরল। বাবা মার সেই কথার কোন উত্তর না দিয়ে তার সেই বিশাল আকারের খারা ধোনটাকে নিয়ে বিছানার উপরে উঠল। চিৎ হয়ে শুয়ে থাকা বৌ-এর পা দুটোকে দুদিকে সরিয়ে তার উপরে উঠল। চিৎ হয়ে শুয়ে থাকা বৌ-এর পা দুটোকে দুদিকে সরিয়ে তার মাঝখানে বসে পরল। পরে মার উপরে উপর হয়ে শুয়ে এক হাতে নিজের ধোনটাকে তার সেঙ্ী বৌ-এর ভোদার মন্দিরের কাছে রাখতেই তার বউ নিজের পা দুটোকে আবারও সেই গরুর মত “দ” বানিয়ে দুই দিকে হেলিয়ে দিল আর বাবা তার কোমল বউ-এর কোমল ভোদার দুয়ারে রেখে একটা যাতা দিলেন, তখন আমি মনে মনে ভাবতে লাগলাম আহ্ ঐ ধোনটা যদি তখন আমার ভোদার উপরে আঘাৎটা করত, কি যে মজাই না হত! তা ভেবে আমি আমার হাতের একটা আঙ্গুল বাবার ধোন ভরে দেবার সাথে সাথে, আমি আমার ভোদার ভিতরে ঢুকাতে এবং বের করতে লাগলাম সেই বাবার ধোনটাকে কল্পণা করেই, বাবার ধোন ঠেলার ছন্দে। আমি মনোযোগ সহকারে এক মনে মার ছন্দটা ল করতে যেয়ে, মিডিটা কেমরের উপরে তুলে শক্ত করে বেধে, হাটুর উপরে শরীরের সকল ভর দিয়ে সব কিছু ভূলে আমার কোমরটাকে সামনে পিছনে করতে লাগলাম। কিছুটা সময় এক মনে তা করতে করতে হঠাৎ ল করে দেখলাম কে যেন আমার কাধে আস্তে করে দুই হাত রাখল। আমি এক লাফে চমকে উঠে দাড়ালাম, ভয়ে চিৎকার দেব এমন সময় সে আমাকে এক হাতে জড়িয়ে ধরে, অন্য হাতে আমার মুখ চেপে ধরল শক্ত করে যেন আমার মুখ দিয়ে কোন শব্দ বের হতে না পারি। রিতা সেই কথা বলে থামতেই পুর ঘড় শব্দহীন হয়ে গেল।

কে ছিল সে- মিতু বেশ আগ্রহ সহকারে জানতে চাইল। রিতা বলল -কে আবার! আমার সেই গুনধর ভাইটি! যে কিনা নিজের আপন ছোট বোনকে চুদতে দিনরাতে হাজার ধরনের প্লান করে বেড়ায়, নিজের বোনকে চোদার জন্য হাত মেরে বেড়ায়, নিজের বোনকে চোদার বাসনায় বাজারের পতিতাদের কাছে যায়, নিজের বোনকে কল্পণা করে তাদের চোদে দিনের পর দিন। সারা ঘড় শব্দহীন শুধু মাত্র রিতার খুব ছোট ভলিওম কথা ছাড়া। রিতা দম নিতে সবাই সবার মুখের দিতে কয়েকবার তাকাল। এতটা সময় রিতা যেন কি ভাবল পরে নিজের দুই ঠোটে দুই ঠোটে চেপে একটা বড় করে শ্বাস ফেলে বলল -ও একটা বিশ্ব হাড়ামী! আর তা না হলে কেউ নিজের আপন ছোট বোনকে চোদতে চায় নাকি! শালা একটা বোইন চোদ। এতটা সময় রিতা একা বললেও এবার শারমিনে মুখে খৈ ফুটল বলল -ওকে খালি খালি বকা দিচ্ছিস কেন? তোরইতো লজ্জা পাওয়া উচিৎ! শুনে রিতা “থ” মেড়ে শারমিনের দিকে তাকাতেই শারমিন এবার শাশনের ভঙ্গিতে বলল -আমি ঠিকই বলছি! তোর মত একটা চোদন যোগ্য মেয়ে ঘড়ে থাকতেও তোর ভাইকে বাজারের পতিতাদের কাছে চোদন ভিা করতে হয়! তুই কেমন মেয়ে! যে নিজের ভাইকে হাত মারাতেই শুধু বাধ্য কারস না বরং বাজারের সেই বিশ্রী পতিতাদের কাছে চোদন ভিা করতেও পাঠাস। লজ্জাতো তোরই করা উচিৎ! শারমিনের কথার তল তখন রিতা বুঝতে না পারলেও মিতু ধরে নিয়ে ছিল সে রিতাকে শাহস যোগাবার জন্যেই বলছে। মিতুও শারমিনের কথার গুরুত্ব আর বাড়িয়ে দেবার জন্য বলল -আরে মাল! শারমিন ঠিকই বলেছে, সব শালীরাই সুযোগ পেলেই ভাই, কাকা, মামাদের সাথে গুদ মেলে করে বেড়ায়, শুধু মুখে বলে না না এটা পাপ। গুদের জ্বালা মেটাবার জন্যে মেয়েরা করতে পারেনা এমন কোন কাজ আছে নাকি! শারমিন এবার রিতাকে বুঝানর মত করে রিতার একটা দুধে চাপ দিয়ে বলল -শোন ভাইয়েরা বোনকে আগে চোদবে না, তো পাড়ার ছেলেরা চোদবে নাকি! সে যে এতটা কাল অপো করেছে, এবং খালী ঘড়ে একা পেয়েও তোর সাথে জোড় করে নাই, তোকে মেরে ধরে লেঙ্গটা করে নাই, তাতেই প্রমানিত হয়, হি ইজ এ নট ওয়ানলি নাইস পারছন বাট ওলছো জেন্টেল! বুঝলি গবেট! পরে কি হল তাই বল..।
রিতা বান্ধবীদের কথায় যেন নতুন করে প্রান খুজে পেল, সে এবার প্রফুল্লত মনে বলল -ভাইয়া আমাকে শক্ত করে চেপে ধরে বলল -আমি! আমি। আমিও তখন বুঝে গিয়ে ছিলাম ভাইয়া, তবুও আমি চুপ করেই যখন তার থেকে নিজেকে ছাড়াতে চেষ্টা করতে লাগলাম, তখন সে আস্তে করে ধমকের সুরে বলল -চোপ! একেবারেই চোপ!! একটুও নরা-চরা করবি না। তানা হলে বাবা মা শুনতে পাবে। আর শুনলে তোর কোন রা নাই। বলে আমাকে ছাড়তে ছাড়তে ফিস ফিস কমান্ডের সুরে বলল -ড্রেস যেই অবস্থায় আছে সে ভাবেই থাকবে তার কোন চেঞ্জ হবে না যতটা সময় পর্যন্ত আমি না চাই! বুঝলিত। কোন রকম চালাকি করলে আমি আজ তোর বারটা বাজিয়ে তবেই ছাড়ব। বহুদিন অপোর পর তোকে আজ তোকে বাগে পেয়েছি..।
আমি আসলে কি করব ঠিক বুঝতে পারছিলাম না তখন, একেতো মা-বাবার চোদন দেখতে যাওয়াটা ভাইয়ার হাতে ধরা খাওয়াটা, আবার দ্বিতীয়টা আমার এতো দিনের গোপন সম্পদটা ভাইয়ার কাছে নিলর্জ্জের মত প্রকাশ পাওয়া। তবে মনে মনে বুঝে ছিলাম আজ আমার খবর আছে, আজ যখন আমার এতদিনের ঢেকে রাখা গুদখানা বোন চোদ ভাইয়ে কু-নজরে নজরে পরেছে, তখন সে আজ এটার একটা রফাদফা না করে সে কিছুতেই ছাড়ছে না, সত্য কথা কি দোস্ত আমি তখন ভয়ে ভয়ে নিজেকে মোটামুটি তৈরীও করে ফেলে ছিলাম ভাইয়ার হাতে রাফদফা হতেই।
আমি মাথা নিচু করে সেই অবস্থায় চুপ চাপ দাড়িয়ে ছিলাম ভয়ে ভয়ে, ভাইয়ার থেকে দুই তিন ইঞ্চি দূরে। এমন সময় ভাইয়া এক হাতে আমার মাথাটা ধরে তার মুখের দিকে টেনে এনে কানের কাছে মুখ এনে ফিস ফিস করে বলল -চুপচাপ যা করছিলি একমনে তাই করে যা, আর অপর হাতে আমার খোলা ভোদাটার উপরে হাত রেখে বোনের বালে ভরা ভোদাটাকে হাতাতে লাগল। আমি নিরুপায় চোরের মত করুন দৃষ্টিতে ভাইয়া দিকে তাকিয়েই রইলাম আর সে আমার ভোদাটা হাতাতে হাতাতে আমার দুই পাপড়ীর জোড়ার স্থলে একটা আঙ্গুল দিয়ে ঘসতে লাগল। আমি বাধ্য হয়ে নিরবে তার সেই অত্যচার সইতে লাগলাম। সে এবার আমার ভোদা থেকে তার হাতটা সড়িয়ে আমার খোলা পাছার উপরে একটা হাত রেখে, পাছায় ছোট বাচ্চাদের মত চর মেরে বলল -এবার রুমের ভিতরে তাকা এবং ভাল করে শিখেনে, মা-বাবার সাথে কি কি করছে, তা একটু পরেই তোর কাজে লাগবে। এরপর বেশ আবেগে ফিস ফিস করে বলল -আমি ততটা সময়ে তোকে হাতিয়ে হাতিয়ে তোর শরীরটাকে গড়ম করে রাখি এবং সাথে তোর শরীরের মাপটা ঠিক করে নেই, বলে আমার পাছাটার এক খাবলা মাংশকে পরম যন্তে হাত বুলাতে বুলাতে বলল -এটা আমার বহুদিনের শ্বপ্নের শরীর, এই শরীরকে ভেবে কত হাত মেরেছি, কত মাগী পোন্দাইছি, কত তোর পায়জামা বিছানায় ফেলে তোর গুদকে কল্পণা করে ভিজিয়ে দিয়েছি। আজ যখন সেই শরীরটাকে আমার মত করে পেয়েছি তখন কোন কিছুর বিনিময়েও আমি তা হাত ছাড়া হতে দেব না তাতে আমার যা হবার হবে। থেমে আবার আমাকে সাবধান করতে বেশ আদরের সুরেই বলল -কোন লরা-চরা করলে দড়জায় শব্দ হবে সোনা, আর তা হলে মা-বাব দুজনেই জেনে ফেলবে তুই..। বলে একটা চোট্টা হাসি হেসে আমার থোতাটা চেপে ধরে তার চোখের দিকে নিয়ে ছেড়ে দিতেই, আমি ভয়ের কারনেই হোক বা অন্য কোন কারনেই হোক মাথা কাৎ করে তাকে সায় জানালাম।
সে তখন পিছন থেকে আমার দুই পাছার দুই খাবলা মাংস তার দুই হাতে চেপে ধরে বোধকরি দেখতে চাইল তার ছোট বোনের পাছায় কি পরিমান মাংস হায়েছে, এবং সেই মাংসে তার চোদন ভোজ পরিপূর্ণ হবে কিনা, অথবা এমনটাও হতে পারে আমার পাছায় মাংস কম বেশি আছে কিনা। পরে পিছন থেকে আমাকে জাপটে ধরে তার মনের মত করে আমার সারা শরীরে হাত বুলাতে লাগল। আমি তার কাছ থেকে নিজেকে একটু সরাতে চেস্টা করলে সে এবার আমার মাথায় একটা ঢুয়া দিয়ে আমার চুলে মুঠি ধরে টেনে তার মুখের কাছে এনে ফিস ফিস করে বলল -যা এখন আমার মনে চায় আমি তাই করব মাগী, একটা শব্দ করবি তো বাবা মাকে ডাকব। তখন মজাটা টেরপাবি শালী, লুকিয়ে লুকিয়ে বাবা মার চোদচুদি দেখার! বলে আবার আমাকে উপর করে দাড়া করিয়ে সেই ফুটোর কাছে মাথাটা চেপে ধরল, কি আর করার আমি নিরূপায় হয়ে ভাইয়ের সেই অন্যায় আদেশ মানতে লাগলাম।

মিতু এবার একটা শ্বাস ফেলে রিতার দিকে তাকিয়ে বলল -তুই না মানলেও তোর ভাই কিছুই করতে পারত না.., তুই মিছে মিছেই ভয় পেয়েছিলি তখন, ছেলেরা এমনই বলে, আসলে করে না, শুনে রিতা মাথা নেড়ে বলল -তুই জানস না হাড়ামীটা কতটা খারাপ! কতটা বদমাইশ! দেখা যেত ও আমাকে ওর মনের মত না পেলেই, ঠিকই এমন একটা কান্ড করে বসত তখন বাবা-মা তাদের স্বাধের চোদনটা ছেড়ে রুম থেকে বের হয়ে আসত, আর ওরা বেরিয়ে আসলে ভাইয়া এমন ভাবে তা উপস্থাপন করত যে বাবা-মার সামনে আমি আর কখনই মুখ দেখাতে পারতাম না। তার থেকেও বড় কথা ওরা ফুটো দিয়ে দেখেছি জানলে আমাকে জ্যান্ত মাটিতে পুতে ফেলত। শুনে মিতু বলল -তোর ভাইয়া এমনটা কথনই করত না। রিতা বলল -কিভাবে বিশ্বস করি বল! যে ভাই কিনা নিজের বোনকে চোদার জন্য ধোনটাকে হাতে নিয়ে ঘুড়ে বেড়া্য়, উকি-ঝুকি মারে, বারুমের ফুটো দিয়ে দেখে…, বলতেই শারমিন সেই কথাটা ঝোকের মত ধরে বলল -কি ভাবে! কি ভাবে দেখে। রিতা বলল -আগে জানতাম না পরে জেনেছি সে আমাকে বাথরুমের চোরা ফুটো দিয়ে আমাকে বহুবার দেখেছে। প্রায় প্রতি রাতেই বিশেষ করে আমি যখন মুততে যেতাম। মিতু বলল -তুই কখন মুততে যাবি তা কি তুই তোর ভাইকে বলে যেতি নাকি! ভাইয়া আস দেখবেনা তোমার আদরের ছোট বোন এখন মুততে বসবে! শারমিন একটা মুচকি হাসি হাসলে তা মিতুর চোখে ধরা পেলেও রিতা তা খেয়াল না করে বলল -সে আর এক ঘটনা। শারমিন বলল -আগে মোতার ঘটনাটাই শুনি, সেটাই বেশি মজাদার হবে..। মিতু শারমিনের মুখের কথা কেড়ে নিয়ে বলল -তুই মোতার ঘটনাটাই আগে বল! সেটাই শুনি..।
রিতা এবার মিতুর দিকে তাকিয়ে বলল -বেশ তোরা যখন মোতার ঘটনাটাই আগে শুনতে চাস তো শোন! আমাদের ফ্রিজে সব সময় কম বেশি বিয়ার থাকত, শারমিনের দিকে তাকিয়ে রিতা তাকে উদ্দেশ্য করে বলল -তা তো তুই জানসই..। শারমিন মাথা নেরে রিতার কথা স্বিকার করার পর রিতা বলল -এক রাতে বাবা মা নিজেদের ঘড়ে খিল লাগাবার পর ভাইয়া দুটো বিয়ার হাতে নিয়ে আমার রুমে এসে বলল -কি করছিস? আমি বললাম কিছুনা। পরে বললাম তুমি এত রাতে আমার রুমে কি মনে করে ভাইয়া! শুনে ভাইয়া বলল -ঘুমাতে চাইছিলাম, কিন্তু ঘুম আসছে না। কি করি ভাবতে ভাবতে তোর ঘড়ে চলে এলাম কথটা শেষ হতেই আমার দিকে একটা বিয়ার ধরে বলল -বিয়ার খাবি! এক-একা বিয়ার খেতে ভাললাগছে না। তাই ভাবলাম তুই যদি আমার সাথে খাস..। আমি এমনিতেই বললাম -বাবা মাইর দিবে বিয়ার খেয়ে শেষ করে ফেললে, শুনে ভাইয়া বলল -তুই কি মনে করিস আমি ওদের বিয়ার খাই! আমি বললাম -তো.., ভাইয়া বলল -আমি প্রতি রাতে বিয়ার খাই আর তা আমি কিনে আনি, তুই খাবি কিনা তাই বল! আমি ভাইয়ার দিকে তাকালাম সে আমার দিকে তাকিয়ে আছে, আমি মনে মনে ভাবলাম আমি যদি না বলি সে হয়ত কস্ট পাবে তাই বললাম -ঠিক আছে দাও। সে যেন আমার কথাটা শুনে খুব খুশিই হল। একটা বিয়ার আমার হাতে দিয়ে নিজেরটা ভেঙ্গে ডগ ডগ করে খেতে লাগল। আমি বিয়ারটা খাবার পর সে আমাকে বলল -কিরে বিয়ারটা কেমন লাগল? আমার কিছুটা মাথা ঝিম দিয়েছিল আমি চুপ করে রইলাম। সে বলল -এখন দেখবি কি সুন্দর একটা ঘুম হবে।
পরে আমি সেই ঘুমের লোভেই প্রতি রাতে বিয়ার খেয়ে ঘুমাতাম। আমি দেখতাম বাবা যখন বাড়িতে থাকত না মাও তখন রাতে দু-তিনটে বিয়ার খেয়ে ঘুমুতে যেত। ভাইয়া গুড নাইট বলে নিজের রুমে চলে গেল। পরদিন সকালে বুঝলাম রাতে সত্যই ভাল ঘুম হয়ে ছিল। নিজেকে বেশ ফ্রেশ ফ্রেশ মনে হচ্ছিল। পরের রাতে আবার ভাইয়া আমার রুমে এসে আমাকে আর কিছু না বলেই একটা বিয়ায় আমার হাতে ধরিয়ে দিল আর আমি সেই লোভে তা তার হাত থেকে নিয়ে ডগ ডগ করে খেয়ে ফেললাম। প্রথম প্রথম তিন চার রাত আমি একটা করেই খেতাম। পরে এক রাতে ভাইয়ার অনুরোধে আমি দুইটা এর পর আস্তে আস্তে তা রাড়তে লাগল। পরের দিকে আমি রাতে ৪/৫টা বিয়ার থেকে শুরু করলাম। ভাইয়া প্রতিরাতে আমার জন্যে কেন এত বিয়ার নিয়ে আসে তা আমি তখনও বুঝতে পারতাম না। পরে জেনেছি বিয়ার খেলে মানুষের ঘন ঘন প্রশ্রাব চাপে। আর সে আমাকে খাওয়াত যেন আমার খুব বেশি বেশি প্রশ্রাব চাপে। আর সে তা জেনেই করত। এমনও রাত গেছে আমি বিয়ার খেতে খেতে মাতাল হয়ে গেছি, আর সেই সুবাদে ভাইয়া আমার প্রশ্রাব করা দেখত নয়ন ভরে। প্রতিরাতে বাবা মা রুমে দড়জাটা আটকাবার সাথে সাথে ভাইয়া আমার রুমে এসে হাজির হত। ভাইয়াকে দেখে আমি মহা খুশি হতাম, ততদিনে আমি যেমন রাতে বিয়ারের জন্য পাগল হয়ে যেতাম, আমি জানতাম না ভাইয়াও যে তেমনি রাতে নিজের বোনের ভোদা দেখার জন্য ব্যাকুল হয়ে থাকত। এক রাতের কথা বলি! বলে বান্ধবীদের দিকে তাকিয়ে বলল -আমি এটা গতরাতে ভাইয়া কাছ থেকে শুনেছি।

মিতু বলল -কি.., শারমিন একটু মৃদু ধমকের সহিত মিতুকে বলল -ওকে বলতে দে.. ও যখন নিজ তেকেই বলতে চেয়েছে। রিতা আবার যেন একটা দম নিয়ে নিজেকে ফ্রেশ করে বলতে লাগল -গতরাতে ভাইয়া আমাকে বলল -জানস রিতা এক রাতে আমি কি করে ছিলাম। আমি তার বিছানায় তার সাথে নগ্ন শুয়ে তাকে বললাম -না বললে কি করে জানব। শুনবি -বলে ভাইয়া আমার ঘাড়ের তল দিয়ে নিজের একটা হাত ঢুকিয়ে আমাকে তার মুখের কাছে নিয়ে বলতেই, আমি ভাইয়ার বুকে নিজের খোলা বুকটাকে চেপে একটা পা তার কোমরের উপরে দিয়ে, খুব হেয়ালী করেই বললাম -বল তোমার মনে চাইলে।
সে এবার খুব আগ্রহ নিয়ে বলল -এটা তোর কাহিনী। আমি মাথাটা তার থেকে ইঞ্চি ছয় সড়িয়ে অবাগ হয়ে বললাম -আমার! সে আমাকে ঐ অবস্থায় রেখেই খুব স্বাভাবিক ভাবেই বলল -হ্যাঁ তোর, তবে তোর জন্য কতটা সুখের তা জানি না, কিন্তু আমার জন্যে তা ছিল একটা মহা-বিজয়ের। শুনে আমার জিদটা চেপে গেল, আমার কাহিনী, আমিই জানিনা, আর সে বলছে আমার জন্যে কি রকম তা সে জানে না, কিন্তু তার জন্যে মহা-বিজয়ের। আমি বিছানায় উঠে বসে তাকে চেপে ধরলাম বলতেই হবে। সে আমারে খোলা শরীরের দিকে তাকিয়ে এক হাতে আমার একটা দুধের উপরে তার হাতের একটা আঙ্গুল আলতো করে বুলাতে বুলাতে বলল -বললে হজম করতে পারবি! আমি জোড় দিয়ে বললাম -আমি শুনবই। ভাইয়া তখন শোয়া থেকে উঠে আমার মুখোমুখী বসল। দুজনেই লেঙ্গটা, ঘড়ের লাল ডিম লাইটের আলোতে দুজনেই দুজনকে দেখছি ভালই লাগছিল। বলল -ঠিক আছে বলব তবে শর্ত আছে। শুনে তার মুখের দিকে তাকিয়ে কোন কিছু না শুনেই বললাম -সব শর্ত মানি। সে এবার তার লেঙ্গটা ছোট বোনের একটা হাত নিজের হাতে নিয়ে তাতে হাত বুলাতে বুলাতে বলল -আমি যখন বলতে শুরু করব তখন
মাঝ পথে আমাকে থামিয়ে দিতে পারবি না, কোন ওজুহাতেই
০২. কথা শেষ না হওয়া পর্যন্ত রুম ছেড়ে চলে যেতে পারবি না
০৩. কথার মাঝখানে কোন কথা বলতে পারবিনা, যদি কোন প্রশ্ন থাকে তবে তা আমার লেকচারের পরে করবি। আমি সব উত্তর দেব এক এক করে।
আমি তার হাতের আদর আমার হাতে নিতে নিতে বলালম -ঠিক আছে সব মানব, সে নিয়ে তোমাকে ভাবতে হবে না, আমি তোমার চরিত্র সমর্্পকে বেশ ভালই ধারনা রাখি। তখন সে আমার দিকে তাকিয়ে মনে মনে যে কি ভাবল বলতে পারব না। বলল -আমার লেকচারের পর তোকে আমি আর কিছু দেখাব আর তা দেখে তোর কপালে চোখ উঠবেই, আমি আচ্ছা বলতেই ভাইয়া বলতে লাগল -এটা সেই শিতল বৃষ্টির রাতে কথা। মুশাল ধারায় বৃষ্টি পরছিল সেই রাতে ১১টা সাড়ে ১১টা থেকে। আমি ভাইয়ার মুখের দিকে তাকিয়েই রইলাম চাতকের মত, সে এবার নিজের লেঙ্গটা আপন ছোট বোনকে ছেড়ে ওয়ালে একটা বালিশ রেখে তার উপরে নিজের পিঠটা চেপে ধরে আমার হাতটা টেনে আর একটা বালিশ নিজের মত করেই রেখে সেখানে বসাল। আমি তার খোলা শরীরের সাথে আমার শরীরটা রেখে তার ধোনটাকে হাতে নিয়ে শুনতে লাগলাম তার লেকচার। ভাইয়া আমার কাজে যে মেলা খুশি হয়েছে তা তার চেহারা দেখেই বুঝতে পেরে ছিলাম। ভাইয়া বলতে লাগল -তোর মনে আছে কি না জানিনা, বলে নিজের ঘাড়টা একটু বাকিয়ে আমার মুখের দিকে তাকিয়ে বলল -অবশ্য মনে না থাকারই কথা। মানুষ মাতাল হলে সব কথা মনে রাখতে পারে না।
যাই হোক সেই রাতে আমি অনেক গুলো বিয়ার নিয়ে তোর রুমে ঢুকে ছিলাম। আমার বেশ মনে আছে আমার হাতে অতগুলো বিয়ার দেখে তুই বেশ খুশি হয়ে ছিলি। আর তুই খুশি হয়ে ছিলি দেখে আমি মনে মনে হেসে তোকে বলে ছিলাম মাগী! তোর খুশি হবার কোন কারন নাই, আজ খুশি শুধু আমি, আজ আমি আমার বহুদিনের শ্বপ্নটাকে বাস্তবে রূপ দিতে যাচ্ছি। আজ তোকে মাতাল করে তোর গুদে আমি হাত রাখব।

আমি ভাইয়ার কথাটা শোনার সাথে সাথে তার ধোনটাকে চট করে মুঠ করে ধরে তার দিকে তাকিয়ে মনে মনে বললাম -তা হলে কি হাড়ামজাদা বইন চোদটা আগেই আমার গুদ মেরেছে, সে এবার আমার বুকে উচু হয়ে থাকা একটা দুধ হাল্কা করে চেপে বলল -আমার যতদূর মনে পরে রাত দুইটার দিকে তুই পৌনে তিনটে বিয়ার খাওয়ার পরে যখন প্রথম বাথরুমে গিয়ে ছিলি আমি তখন তোর বিয়ারের সাথে দুটো ঘুমের বড়ি ছেড়ে ভাল করে ঝাকিয়ে মিশিয়ে দিয়ে ভাল মানুষের মত বসে ছিলাম। আসার পর তুই সেই বিয়ারটা খাবার পর আমি মনে মনে যে কতটা খুশি হয়েছিলাম সেই রাতে তোকে আজ বলে বোঝাতে পারব না। আমি তখন শুধু একদিকে সময়ের দিকে তাকিয়ে তাকিয়ে অপো করছিলাম অপর দিকে তোকে আর মাতাল করার জন্যে তোকে অনুরোধ করে করে আর বিয়ার খাওয়াতে ব্যাস্ত ছিলাম। শেষ পর্যন্ত এক এক করে আর চারটা বিয়ার খাওয়াতে পেরে ছিলাম কথার ফাকে ফাকে। শেষ বিয়ারটা যখন তুই শেষ করেছিলি তখন আমি মাত্র একটা বিয়ার খেয়ে ছিলাম তোর সাথে, তুই বুঝতেও পারস নাই তখন আমার চালাকিটা।
ভাইয়া কথা শুনে শুনে আমার মনে হতে লাগল ছেলেরা কেন এমন হয়, কেন তারা ভোদার জন্যে বোনকেও ছাড়ে না। সব ছেলেরাই কি তাহলে একই রকম। নাকি শুধু আমার ভাইটাই। ভাইয়া আমার দুধের উপর থেকে হাতটা বুলাতে বুলাতে আমার বাল ভরা ভোদার কাছে এনে হাতাতে লাগল। আমি আমার খোলা শরীরটা যেন তার কাছে বেচে দিয়েছি, তাই সে যখন যেখানে খুশি হাতাতে লাগল, আমি একটা বিষয়ে ততটা সময়ে ইস্থির হয়ে গিয়েছিলাম যে কোন যৌবন প্রাপ্ত মেয়ে যদি একবার কোন ছেলের সামনে কাপড় খুলতে পারে, পরে সেই ছেলের সামনে তার আর কখনই কাপড় খুলতে লজ্জা বোধ হয় না। তা সে রাস্তার ছেলেই হো কিংবা ভাই-ই হোক। ভাইয়া আমার বাল তার দুই আঙ্গুল দিয়ে আস্তে আস্তে করে টানতে লাগল যেন আমি ব্যাথা না পাই। কাজটা আমার কাছে ভালই লাগতে লাগল।
সে এবার বলল -মুততে যাবার সময় দেখলাম তুই ঢলে ঢলে পরে যাচ্ছিস, আর পরবিই বা না কেন? একেতো মাতাল, দ্বিতীয়ত্ব ঘুমের বড়ির চোদন। দুটো এক সঙ্গে থাকার কারনে তোর কোন বুদ্ধিই তখন কাজ করছিল না। আমি সেটা ১০০% ইস্থির হলাম যখন দেখলাম তুই বাথরুমের দড়জাটা না আটকিয়েই খোলা রেখেই ঢুকে পরেছিস।
আমিতো এতটা দিন এই সময়টার জন্যই অপো করছিলাম মনে মনে। সুযোগটা যখন এসেই গেছে তখন তা লুফে না নেওয়াটাই হবে অবুদ্ধিমানের কাজ। তাই আমি চট করে এক লাফে বিছানা থেকে নেমে সেই খোলা দড়জাটাকে আর খুলে ওয়ারের সাথে চেপে ধরে দড়জার কাছে দাড়িয়ে দেখলাম, তুই মিডিটা তুলে পায়জামার ফিতেটা খুলতে চেস্টা করছিস এক মনে। কিন্তু বার বার ফেইল করছিস। আমার শাহস আর বেড়ে গিয়েছিল তুই আমাকে দেখেও কিছু বুঝতে না পারার কারনে। আমি তখন বীরের মত ভিতরে ঢুকে তোর পায়জামাটার ফিতেটা ভিতর থেকে টেনে বের করে খুলে দিয়ে নিচে নামিয়ে দিতেই তুই আমার সমিনেই মুততে বসে গেলি শিশুদের মত। আমি তখন তোর মুখোমুখী বসে মাথাটা কাৎকরে তোর ভোদা দিয়ে বেড়িয়ে আসা জল দেখতে লাগলাম মনের সুখে। অবশ্য সেই জল ঝড়া আমি এর আগেও বহুবার দেখে ছিলাম দড়জার ফুটো দিয়ে কিন্তু সেই রাতেরটা ছিল একটা আলাদা সুখ, আলাদা মজা। তোর ভোদা থেকে মাত্র এক ফিট দূরে বসে সেই জল দেখার মজাটাই ছিল অন্য রকমের।
তুই ঝর্ণার বন্যার ন্যায় মুততে শুরু করলি আর আমি তা অবাগ চোখে দেখতে দেখতে এক সময় হাতটা বাড়িয়ে ভিজিয়ে নিলাম সেই ঝর্ণার পানিতে। পাহাড়ের ঝর্ণা আর তোর ভোদার ঝর্ণার পানির মধ্যে একটাই পার্থক্য ছিল পাহাড়েরটা ঠান্ডা আর তোরটা গড়ম। হাত ভিজাতে ভিজাতে এক সময় তোর মোতা শেষ হয়ে গেল ঠিকই কিন্তু তুই মাতাল আর ঘুমের কারনেই বসেই রইলি আগের মতই একই জায়গায়। আমি তখন তোর হাত ধরে টেনে দাড়া করিয়ে আমার বুকের সাথে চেপে ধরে তোর পায়জামাটাকে আমার পায়ে পারা দিয়ে খুলে ফেলে তোকে ওয়াওলের সাথে ঠেকিয়ে দাড়া করিয়ে দিলাম এবং তোর পায়জামাটা কাধে তুলে রাখলাম যাতে ওটা আবার না ভিজে যায়। পরে এক বদনা পানি দিয়ে তোর ভোদাটাকে ভাল করে ধুতে ভিজিয়ে দিলাম। দেখলাম তোর ভিজে বাল গুলো ভোদার সাথে লেগে আছে অপূর্ব একটা সৌন্দর্য্য নিয়ে। তোর ঠান্ডা লাগতে পারে ভেবে তখন তোর সেই পরনের, খুলে ফেলা পায়জামাটা দিয়ে তোর ভিজে ভোদাটা ভাল করে হল্কা হাল্কা ডলে মুছে দিলাম।

তখন আর আমার কোন কিছু করতেই কোন বাধা রইলনা আমার প্রিয় তোর খোলা শরীরটাকে নিয়ে। আসলে তোকে ওভাবে পাবার পর আমি আর নিজেকে ধরে রাখতে না পেরে মেঝেতে হাটু ভেঙ্গে বসে দুই হাতে তোর কেমরটা ধরে তোর ভোদায় জি্বহ্ব রেখে আমার বহুদিনের বাসনাটা পূর্ণ করতে ব্যাস্ত হয়ে পরলাম। আমি তোর ভোদার পাপড়ী জোড়াকে দুই দিকে মেলে ধরে তোর ভোদার বিচিতে জি্বহ্ব লাগাতেই আমার মনের মাঝে একটা বৈশাখী ঝড় বয়ে গেল আমি মনে মনে ভাবতে লাগলাম এই ভোদাটার জন্যেই আমি এতটা কাল অপো করেছি, কত টাকা খরচ করে মাগী চুদেছি, আজ সেই ভোদাটাই আমার সামনে খোলা তার সমগ্র রূপ নিয়ে। আজ আমি কিছুতেই এই ভোদাটাকে নিয়ে খেলা থেকে নিজেকে বঞ্চিত করব না। আজ আমি চোদবই আমার মনের স্বাধ মিটিয়ে আমারই আদেরের ছোট বোনকে। আজ আমি আমারই ছোট বোনের সাথে কোমল ভোদার ভিতরে আমার ধোনকে চালান করে দিব মনের সুখে। নিজেকেই নিজে বললাম এই রকম ভোদা হাতে পেয়ে তাতে ধোন না ঢোকলে তার থেকে বোকমির আর কিছুই থাকতে পারে না পৃথিবীতে। আমি সেই কথা ভাবতে ভাবতে পরম সুখে তোর সে নোনতা মধু পান করতে লাগলাম। কিন্তু ভাগ্যটা আমার আর বেশি দূর আগাতে চাইল না, দেখলাম তুই ঘুমের ভারে বার বার ঠিকই পরে যাচ্ছিস কিন্তু আমার জি্বহ্ব তোর ভোদার বিচিতে লাগার সাথে সাথে কেমন যেন তোর কোমরটা দোলা খেতে লাগল আমার মুখের উপরে। আমি সেই দোলায় তোর ভোদারর মধু চাটতে চাটতে দেখলাম তুই আর নিজেকে ধরে রাখতে পারতে ছিলিনা ঘুমে পরে যাচ্ছিস। শত হলেও তুই আমার ছোট বোন, তখন ঐ অবস্থায় দেখে আমার তোর প্রতি বেশ মায়া হল।
সাধারনত মানুষের সেই সময়টায় কোন মায়া-দয়া কারার কথা না কিন্তু আমার দয়ার শরীর বলে মায়া হল! হতে পারে নিজের আপন ছোট বোন বলেই, মায়াটা হৃদয়ের ভিতরে বাসা বেধে ফেলেছিল আমারই অজান্তে। আমি তোর নোনতা মধু খাওয়া বাদ দিয়ে তোকে সেই অবস্থায় ধরে নিয়ে বিছানার কাছে আনতেই, তুই চরুই পাখির মত যেন উড়ে বিছানায় গিয়ে উঠলি, উঠেই চিৎ হয়ে শুয়া, শোয়ার সাথে সাথে মূহুর্তের মাঝে কোথা থেকে যে এত ঘুম এলো বলতে পারব না। তাই বলেতো কেউ ঐ অবস্থায় সরষী কোন লেঙ্গটা মেয়েকে বৃষ্টির রাতে একা ফেলে কেউ চলে যেতে পারে না, না চুদে! আমিও তা করলাম না। আমি তখন মনের আহাল্লাদে তোর মিডিটা কোমরের উপরে তুলে তোর ভোদার রূপটা দেখতে লাগলাম এক মনে নয়ন ভরে। আস্তে আস্তে মিডিটা আর উপরে তুলে দেখলাম, তোর মিডির তলে আর কিছুই নাই! দেখে আমার মনে আর সুখ বয়ে গেল মনের অজান্তেই।

তখন আমি তোকে ঐ অবস্থায় রেখেই শাপের মত শব্দহীন এক দৌড়ে আমার রুমে যেয়ে, স্টান্ড আর ক্যামেরাটা এনে পজিশন মত ক্যামেরাটা স্টন্ডের উপরে বসিয়ে, প্রথমে তোর মিডিটা নাবি পর্য়ন্ত তুললাম। পরে তোর খোলা পা দুটোকে ‘দ’ এর মত ভাজ করে সেখানটায় দাড়িয়ে আমার গলা আর তোর সমগ্র শরীরটার নিয়ে, এমন ভাবে একটা ছবি তুললাম, যেটা দেখলে যে কেউই মনে করবে, আমার বয়োসি একটা ছেলে সাথে তুই মনের সুখে পোন্দাপুন্দি করছস। আবার সেই একই পজিশনে আমি দাড়িয়ে থেকে তোর মিডিটা দুধের উপরে তুলে তোকে ক্যামেরার দিকে কাত করে শোয়ালাম। পরে তোর একটা পাকে কাধে তুলে তোর ভোদার ভিতরে আমার ধোনের মাথার কিছুটা অংশ ঢুকিয়ে দুই হাতে তোর দুই হাত ধরে তোকে একটু উচু করে ধরলাম, যেন ছবিটা দেখলে মনে হয় কেউ একজন, তোর ভোদার ভিতরে তার বিশাল আকৃতির একটা শক্ত রডের ন্যায় ধোন ঢুকিয়ে রেখেছে। বাস এমন সময় ক্যামেরার সাটারটা পরে গেল, পরে ছবিটা দেখে আমি অবাগ হয়ে গেলাম, আমি যতটাকু না চেয়েছি, ছবিটা তার থেকেও হাজার গুন বেশি মানি নিয়ে উঠেছে। সেই ছবিটা তুই দেখলেও বলতে পারবি না যে ছবিটা ম্যাকি। তোকেও স্বিাকার করতে হবে ছবিটা রিয়াল পোন্দানর সময় তোলা।
তখন একবার ভেবে ছিলাম ঘুমিয়েইতো আছে, আলাপ পাবে না, দেই গুদের ভিতরে ধোনটা ঢুকিয়ে, যখন মাথাটা পজিশন মতই রাখা আছে। মাত্র একটা যাতার প্রয়োজন, আমার বহুদিনের শ্বপ্নের ভোদার মন্দিরে ঢোকার। আমার ধোনের বীরত্ব প্রকাশ করার, তোর গুদের সকল অহংকার ভেঙ্গে। আমি তখন তা না করে ধোনটাকে তোর ভোদা থেকে বের করে ছবি তোলায় ব্যাস্ত হয়ে পরলাম।
এরপর বিছানায় উঠে আসুম করে বসে এবং তোকে বসিয়ে পিছন থেকে তোর দুই হাতের তলা দিয়ে আমার হাত ঢুকিয়ে তোর মাথাটা আমার কাধে রেখে এক হাত তোর তল পেটে রেখে অন্য হাতে তোর বাল ভরা ভোদার ফুটোর ভিতরে ঢুকিয়ে দিলাম। দেখলাম ভোদার ভিতরে বেশ গড়ম। সেই গড়মের তাপ নিতে নিতে আবারও সাটারটা পরে গেল। এরপর তোর শরীর থেকে মিডিটা খুলে তোকে এখনকার মত পুর লেঙ্গটা করে বিভিন্ন ভাবে তোর লেঙ্গটা ছবি তুলে ফেললাম এক এক করে অনেক গুলো। যা এখনও আমার কাছে গচ্ছিত আছে যন্ত সহকারে। পরে তোর ভোদা চাটলাম দুধ চোষলাম তোর ভোদার উপরে আমার ধোনটা রেখে অনেক ঘষা ঘষি করলাম উপর থেকেই। তোর আর আমার লেঙ্গটা জড়িয়ে ধরার ছবি থেকে শুরু করে তোর ভোদা চাটা, তোর দুধ চোষা, তোর মুখে আমার ধোন ভরে দিয়ে ছবি তোল, তোর ভোদার দুয়ারের কাছে ধোন রেখে ছবি তোলা থেকে এমন কোন ভঙ্গি নাই যে সেভাবে ছবি তোলা হয় নাই। ছবি গুলো দেখলে যে কেউই মনে করবে তুই নিজের ইচ্ছায় আমার সাথে চোদচুদি করেছিস এবং অন্য আর একজন আমাদের সেই ছবি গুলো তুলে দিয়েছে।
একটানা বলে সে থামল। আমি শর্তমত চুপ করেই ভাইয়ার লেকচারের সেই বানী গুলো শুনতে ছিলাম। শুনে আমার মাথায় কোন কাজ করল না যেন ভোতা হয়ে গেল আমার সকল বুদ্ধি। ভাইয়া তখন আমাকে বলল -আমার বলা এখন শেষ, এবার তোর কোন প্রশ্ন থাকলে করতে পারস, আমি শর্ত মতে তার প্রতিটা উত্তর দেব। আমার যেন চৈতন্য ফিরল আমি বললাম -না। ভাইয়া তখন বলল -কোন প্রশ্নই নাই। আমি বললাম -তুমি আমাকে সেই বৃষ্টির রাতে লেঙ্গটা পেয়েও করলে না কেন? সে বলল -করতে চেয়েছিলাম..। আমি বললাম -তো…। সে এবার তার ধোনটাকে আমার দিকে ধরে বলল -আমার ধোনের সাইজটা বড় হবার কারনে সেই রাতে আমি বেশ কষ্টই পেয়েছিলাম। আমি ভাইয়া সেই ধোনটাকে হাতে নিয়ে জিজ্ঞোসা করলাম -কেন, তোমার ধোন বড়! এটাতো তোমার গর্বের বিষয়, তবুও কষ্ট পেলে কেন? ভাইয়া এবার আমার দিকে তাকিয়ে বলল -সে রাতে আমি যদি ওটা তোর গুদে ঢোকাতাম আর তুই যদি সেটার বেগ সামলাতে না পেরে ঘুমের মধ্যেই চিৎকার করতি তা হলে..। আমি ভাইয়ার দিকে তাকালাম তার সেই ধোনটা নিজের হাতের মুটোতেই রেখে। সে বলল -জেনে শুনে করলেত আর চিৎকার করবি না, শত কষ্ট পেলেও সয্য করে নিবি লোক জানার ভয়ে। তাই সময়ের অপোয় ছিলাম, সেই রাতে না করে। আমার মাথায় তখন চট করে একটা প্রশ্ন চেপে গেল -ধর তুমি যদি এই সুযোগটা কখনই না পেতে, তাহলে তো তোমার হায় আপষোসের সিমাই থাকত না পরে। ভাইয়া সেই কথাটা শুনে কিছু না বলে এবার নিজের মনেই হাসল, তা আমি দেখতে পেয়ে তার হাসির কারনটা জানতে চাইলে সে বলল -আরে বোকা, আমি যখন তোর গুদের কাছে আমার ধোনটা একবার নিতে পেরে ছিলাম, তখন সেটাকে গুদেও ঢুকাতে পারতাম কোন না কোন পন্থায়। আমি তার মুখের দিকেই তাকিয়ে রইলাম সে এবার কিছুটা ভেবেই বলল -তবে তার জন্য একটা চালাকির প্রয়োজন হত, আমি সেটাও মনে মনে ঠিক করে রেখেছিলাম। আমি সেই চালাকির কথাটা জানতে চাইলাম সে বলল -যেটা হয় নাই, বা হবার আর কোন প্রয়োজন নাই তা নিয়ে মাথা ঘামানটা বোকাদের কাজ। আর বোকারা তাই কোন কিছুই পায় না শুধু চিন্তা করা ছাড়া, আমি তা না..। বলে আমার মাথায় একটা আদর করে হাল্কা থাপ্পর দিয়ে বাথরুমে চলে গেল।

পর্ব ০২ সমাপ্ত

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

