মণোয়ারা – সেক্সি গভর্নেস


মনোয়ারা আমাদের বাসার কাজের লোক না ঠিক , গভর্নেস বলা জেতে পারে। মনোয়ারা র একটুঁ বর্ণনা দেয়া যাক। বয়স ২৬ হতে পারে। 18 বছর বয়েশে একবার বিয়ে হইছিল। স্বামী মারা গেছে ২ বছর এর মাথায়। [ডাণ্ডা র স্বাদ খাওা মাগী… হে হে]। আমাদের বাসায় যখন আসে তখন অর বয়েস ২৩ হবে। পরালিখা জানা এস এস সি পাশ মেয়ে। উচ্চতা ৫.৩ , গায়ের রঙ কালোই, সামলা বলা যায় না, বুকের দুধ গুলা বেশ বড় ট্যাইপের। পাছাতেও মাশাল্লা মাংশ কম না। হাটার সময় আন্ডার না পরলে দুলতে থাকে। এই বাসায় আমি আর আমার মা বাবা। মা র নিজের এন জি ও, বাস্ত থাকেন আর বাবার নিজের বিজনেস। আমার ভাই নাই , আমি একা , বোন দের বিয়ে হয়ে গেছে বহু আগেই। মনোয়ারা কে গভর্নেস রাখার ২ টা কারন – এক হল আমি প্রচণ্ড অগোছালো আর আমার মা এরকম এক্তা মেয়েকে কাজের লোক বলতে নারাজ। আমি বা আমাদের বাসার যে কেও অর সাথে কনদিন কাজের লোক বলে আচরণ করি নাই । করেছি নিজের ফামিলি মেম্বার এর মত। মনোয়ারা এই বাসায় বেশ খুশি, কারন, বাসার করতা আসলে অই। আমি অর হাতে নিজেকে ছেড়ে দিছি, কারন আমি এক্তু বেশী মাত্রায় ই ভুলো টাইপের। ও যদি বলে “মামা, এইখানে দারায় থাকেন”, আমি তাই করি; আবার ও যদি বলে “মামা, এভাবে চলেন” আমি তাই করি।

আমার নাম জাহিদ। ২৮ বছর বয়েস। মাসটারস করেছি। ফ্রী ল্যান্সার কাজ করি অন লাইন এ। ইন কাম বেশ ভালই। ৬ ফিট এর কাছে । ফিগার ভালো। এখন ও খেলি ঢাকার ক্রিকেট লিগ এ। সেক্স আমার কাছে খুব এ আনন্দের । কিন্তু কনদিন কাউকে চুদে দেখিনি আজ ও। ফ্যান্টাসি করি হেভি। রাত জাগতে হয়। ন্যুড মুভি দেখি রেগুলার। বিট টরেন্তস এ মভি নামতে থাকে প্রতিদিন ই। নতুন মভি না দেখলে ভাল্লাগেনা। যাক, সুযোগের অভাবে ভদ্র লোক এখনও। মানে কনদিন কাউকে খায়েশ থাকার পর ও চুদতে পারিনাই। কিন্তু আমি জানি দিনের এক্তা বিশাল টাইম আমি আর মনোয়ারা বাসায় থাকি। সম্পরক তা বেশ মধুর আমাদের। বাসায় একা থাকলেই অকে আমার নিজের বউ মনে হয়। আচার আচরন এও আমি সেরকম এ করি। মনোয়ারা বেপারটা বেশ এঞ্জয় করে বলেই মনে হয়। সাহশ করতে থাকি। যেমন , আমি একদিন ওকে জিজ্ঞেস করলাম ” এই তর যে বিয়ে হইসিল, তোর ত তখন বয়স অল্প, তোর জামাই কি তর সাথে সব এ করসে?”
“সব মানে কি মামা?” মনোয়ারা হাসে
“মানে না মানে …অই যে বিয়ের পর যা করে জামাই রা”
“কি করে মামা?” মনোয়ারা দুশ্তামি করে নির্দ্বিধায়। জানে যে আমি লাজুক বেশ।
আমি এই বার ওর কান ধরে বলি ” আমার মুখে থেকে শুনলে কি তর ভাল্লাগবে ? ” কান টা বেশ জোরেই চেপে থাকি।।
“মামা, বেথা লাগেতো।। ছারেন বলতেসি, উঃ মামাআআ”
“বল, না হলে ছারমু না ”
” হুম সব ই ত করসে, পুরুষ মানুশ ক্যামন জানেন না আপনি? আপনি নিজে হলে কি করতেন ? ”
আমি আকাশ থেকে পরি । মনোয়ারা কথার মারপ্যাঁচ এ আমাকে আহবান করছে কি ? দ্বিধা তে পরে যাই। ভয় পেয়ে আমি কথা আর আগাই না।

এরুকম এক্তা ফ্রী রিলেশন মনোয়ারার সাথে। কিন্তু মনের মধধে প্রচন্দ ইচ্ছা অকে আমি চুদবই। মাগী খুব বেশী মাত্রায় ই সেক্সি। ওর গোয়া টা আমাকে পাগল করে তোলে। ওর দুধের কাপুনি আমার ধোন কে জাগায় দেয়। আমি খেইচা শুখ নেই। কিন্তু আর কতদিন। সুযোগ খুজতে থাকি। প্রায় ই দুপুরে ও ঘুমায় ওর ঘরে । পরনে থাকে শর্ট প্যান্ট আর টি সার্ট। ওর দুধ গুলা থিক রে বের হয়ে আশ্তে চায়। ওর পাছা তা উচা হয়ে থাকে। আমার আর ভাল্লাগেনা কিছুই। উঃ। বাল সাল।
মনোয়ারা একদিন আমাকে বলে “মামা, কম্পুটার তা শিখতে চাই”।।
আমি আসমানের চাঁদ হাতে পাইলাম। ” ওকেো। তোকে বেসিক অপারেটিং টা শিখায় দিবো।”

আমি যেন এর অপেক্ষায় ই ছিলাম। মনোয়ারা মেধাবী। ওকে কম্পুটার এর বেসিক শিখাতে আমার বেশী দিন লাগ ল না। আমি তো বাল আছি ধান্দায়। নতুন কম্পুটার শিখলে যা হয়, সারাদিন কাটায় দিতে চায় ও । আমি ওকে মুভি দেখা শিখায় দিলাম। উদ্দেশ্য ত আছেই। মনোয়ারা হিন্দি চিনেমার পোকা। কিছু নতুন মুভি ওকে নামায় দিলুম নেট থেকে। খুব খুশি। আমার বাসায় এক টা ডেস্কটপ আর আমার ল্যাপটপ। আমি সারাদিন অই ল্যাপটপ এই থাকি পরে। নতুন হিন্দি মুভি দেখা শেষ। আমাকে বলে
” মামা, আর কোণো কিছু নাই?”
“কিছু ইংলিশ মুভি আসে, দেখবি?”
“আপনার ত খালি মারামারি মুভি”
“না না , তা হবে ক্যানো?” আমি ওকে কয়েকটা মুভি র লিঙ্ক দেখায় দিলাম আর আমার ন্যুড মভিএর ডিরেক্টরি তা উন হিদেন করে রাখলাম যান ও নিজেই কোন একদিন খুজে পায় ওটা।
বেশ জরুরী কিছু প্রজেক্ত এ ২ ৩ দিন খুব ব্যাস্ত কাটালাম। খেয়াল করি নাই মনোয়ারা র আক্টীভীটি। হতাথ একদিন দেখি মনোয়ারা পিসি এর সামনে বসা কিন্তু চেহারা কামন জানি হয়ে আছে। আমি যেখানে বসে কাজ করি সেখান থেকে আমার পিসি এর রুম ক্লিয়ার দেখা যায়। মাথায় বুধদ্ধি খেলে গেলো। আমি মনো [ ওকে সবাই এই নাম এই ডাকত] কে ডেকে আনলাম। মনো তাকাল। বুঝল যে আমি উঠবো না। কফি দরকার আমার অথবা সিগারেট এর প্যাকেট খুজে দিতে হবে। ও উথে এল ” কি মামা বলেন?”
“এক্তা কফি দে না প্লিজ”
“দিতেসি, ৫ মিনিট” বলেই রান্না ঘরের দিকে চলে গেলো।
৫ মিনিট অনেক টাইম। আমি রিমোট এক্সসেস করলাম পিসি তে। ইয়াহুউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউ
আমার প্লান থিকা থাক মতই এগুচ্ছে। যা ধারনা করতেসিলাম তাই। মনো একটা পর্ণ খুলে দেখছে। “MILF” সিরিজ। যেখানে “মম আই লাইক টূ ফাক” এর কাহিনি। মানে হল । বাসায় কেউ থাকেনা , বন্ধুর মা থাকে, এমন তাইম এ বন্ধুর খজে আশে এক বন্ধু। মম তখন ভুলায় ভালায় অই পলারে খায়, চুইদা মুইদা ফটাস ফাট। উফফফফসসস লাভ্লী ।
“নেন মামা।” কফি হাতে মনো এসে দারায় সামনে। খেয়াল করলাম। ওর পরনে সালওয়ার কামিজ। টাইট ফিট। দুধ গুলা ফুইল্লা রইসে। মনো মাগী টা কে আজকে কানো যেণো বেশীই চুদু চুদু লাগছে। মনে হচ্ছে মাগী আমার চোদা খাওার জন্য ২০০ % রেডি। আমি একটা টোপ দিলাম।
“কিরে তর পিসি ক্যামন চলতেসে?”
“ভালই”
“মুভি এ দেহশ খালি? না কাজ টাজ কিছু শিখতেসস?”
“কাজ ই তো করি। হিন্দি ত আর নাই। ইংলিশ আমি বুঝিনা”
আমি বুঝলাম এই ভাবে হবে না । অন্ন প্লান করলাম। আজকে মনো কে আমার চুদতেই হবে। বেলা বাজে মাত্র ১০।৩০ । আমাদের ঢোকার গেইট এ ২ টা দরজা। একটা বসার ঘর এ ডাইরেক্ট, আরেক টা দিয়ে সবাই জায় আসে। আমি বসার ঘরের টা খুলে দিয়ে ভিজিয়ে দিলাম। আর মেইন দরজা দিয়ে বের হবার সময় বললাম “মনো, আমি একটু ব্যাংক এ যাব। ৪৫ মিনিট লাগবে । তুই থাক হ্যা?”
“ঠিক আছে, তারাতারি আইসেন, আবার আড্ডায় বইশেন না ”
আমি বের হয়ে নিচের দকান থেকে সিগারেট কিনলাম। মনো কে সময় দিলাম যেন একলা ঘরে পর্ণ মুভি দেখে সে কি করবে সেতা ভেবে বের করুক। ঠিক ১৫ মিনিট পর আমি আস্তে আস্তে বাসায় উথলাম। জা ভেবেছি তাই। মনো এইদিকের এই দরজা টা দেখে নাই খলা না বন্ধ। আমি আস্তে ধুকে গেলুম বাসায়। মনো যে ঘরে আছে সেটা আর বসার ঘর পাশাপাশি দেয়াল। ঢুকেই শুনলাম পর্ণ মুভি র শীৎকার। “ওহ ফাক মি, ও ইয়াহ, দীপ ইন বেবি। …উম্ম…।।হ্মম্ম… হারডাড়” । আমার হার্ট বিট বাইরা গেলগা বাল।

আমি আস্তে আস্তে এগিয়ে যাবার সিধান্ত নিলাম। কিন্তু এই জিবনে প্রথম বারের মত কোনও এক নারির সাথে চোদাচুদি হবে আমার এই টা ভাইবা আমি কাইত হয়ে গেলাম। কি করব বুঝতে পারতেসিলাম না। আমি আওাজ করে ঘরে ধুকে গেলাম এবং খেয়াল করলাম যে পর্ণ এর সাউন্ড টা কমে গেলো। মনো উঠে আসার আগেই আমি ওর মুখমুখি হলাম। আমি দেখতে চাই ওর কি অবস্থা। মনো এক্কেবারে আমার মুখামুখি হয়ে গেলো কিন্তু আচরন এ কোনও প্রকাশ নাই। আমার পাশ কাটিয়ে বের হবার সময় আমি ওর হাত ধরে ফেললাম। ঘুরে তাকাল। “কি মামা?”
আমি চোখে মুখে লালসার অবস্থান না নিয়ে মনো র সাথে আমার যে সহজ সম্পরক সেটা তে চলে গেলাম। কানো আমি জানিনা। মনো হেসে ফেলল, আমি ও বোকা চদার মত হাস তেসি। অথছ উচিৎ ছিল, ওকে ধরে চোদা সুরু করে দেয়া। পারলাম না মনে হয়। “কি করতেসিলি?”
। কাজ হল এতে। লজ্জায় মুখ ধেকে ফেলল মনো। আমি আর জরে ওর হাত ধরে তাআন দিলাম, যেন আর কাছে চলে আসে, মুখে হাত দেয়া কিন্তু আমার একদম বুকের কাছে চলে এল মনো। আমি বুঝলাম মাগী টা আইবার ধরা দিবে মনে হয়।
আমি হেসে হেসে বললাম আবার “কিরে কথা কস না কান? কি করতেসিলি?”। বলেই মনো কে আর জরে করে কাছে টানলাম। মনো এবার আমার একদম বুকের সাথে পিশে গেলো।
“আপনি বুঝেন না !”
“কি বুঝমু? তুই ক ?”
“আসভ্য আপনি একটা”, মুখ টা ধেকেই বলতেসে কথা গুলা “এত গুলা ‘অইসব” রাখসেন, আর আমাকে কান জিজ্ঞাস করেন?”
আমি বুঝলাম এই মাগির লগে আমি পারমু না, যুক্তি তুক্তি না , আমি আসলে সিস্টেম এ পইরা গেসিগা বাল সাল, ওর লগে আমার যে সহজ সম্পর্ক অইতাতেই সিস্টেম এ পইরা গেসি
“আমি না হয় রাক্সি এই সব, আমার ত দরকার দেখার। তর কি দরকার ছিল?” অন্ন লাইন এ গেলাম আমি এইবার ।
“জানিনা”
“তোর কি এইশব দেখতে ভাল্লাগে? অরকম হতে ইচ্ছা করে ?”
“অসভ্য, আপনি একটা ………” কিল দিল আমার বুকে । মনে হইতেসে মাগিটা আমার বহুদিনের মাগী। আমি আর দেরি করলাম না । আস্তে করে থুত্নিটা ধরে ওর মুখ উচা করলাম। বাম হাত দিয়ে ওর ডান হাত এ আঙ্গুল গুজে দিয়ে ওর হাত টা ওর পাছার দিকে নিয়ে গেলাম।
ওর বাম হাত তাও পেছনে নিয়ে আমার বাম হাত দিয়ে ওর ডান হাত ও পেছিয়ে ধরলাম। এখন ওর দুই হাত এ পেছনে আমার ডাঞ হাত এ আটকা। ঠোট টা নামায় আনলাম ওর থুত নি তে। কিছুই বলতেসেনা মনো। তবে ওর নিশ্বাশ এর গতি টা যে ভাআরি হইতেসে সেটা বুঝতেপারতেসিলাম।
চুমু দিলাম ওর ঠোট এ। “মামাহ………… প্লিজ”। আম ওকে দেয়ালের সাথে পিঠ থেকায় দিলাম। মনো র চুল মাথার পেছনে বাধা, একটা চুলের গোছা প্রায় পিঠ পর্যন্ত ঝুলে আছে। এই লাইক ইট, ইটস সো সেক্সি। “উম্মম্মমহহ মামাহ………… প্লিজ ছাড়েন”। মাগী আমি ছাইরা দেয়াওর জন্য ত তরে ধরিনাই ।
মুখে কিছুই বললাম না । এইবার ঠোট দিয়ে আলতো করে ওর ঠোট এ চুমু দিলুম। একটা একটা করে। কয়েকটা। আস্তে আস্তে ওর গাল, চোখ এ দিলাম। মনো পুরা না হলেও ৫০% আমার কাছে পরাজিত হল । আইবার আমি ওর ঠোট নিয়ে চোষা দিলাম। নিচের ঠোট টা।
মনো র কোনও সাড়া নাই। আমি জানি মেয়েদের উত্তেজনা আস্তে আস্তে আসে । কিন্তু যুক্তি বলে মনো পুন্দাপুন্দি মুভি দেইখা আলরেডি হরনি হয়ে আছে।

আমি ওর ঠোট চোষা বারিয়ে দিলাম। ডাণ হাত দিয়ে ওড় ওড়ণাটা আমি ফেলে দিসি আগেই, মনো র মাঝারি মানের দুধ গুলা আমি দেখছি নয়ন ভরে। হোক না কাপরের উপর দিয়ে , তাতে কি, একটু পরেই ত ধরমু , কছলামু, আমার আর ভাল্লাগেনা রে বাল। য়ামার ডান হাত দিয়ে ওর দুধদে হাত দিলাম। মনো পেছনে বাধা তার হাত সরাতে চাইল। আমি আর জোরে মনো কে দেয়ালের সাথে থেসে ধরলাম।
আমার ধোন ওর তলপেটে ঠেকে আছে। আমার এক হাত মনো র পাছায় ঘোরাঘুরি করতে লাগল, আলতো করে। কিন্তু খুব আগ্রাসী হবার তাড়নায়। মনো পুরা বেকে আসে, আমার বাম হাত ওর পিঠ থেকে উপরে ঘারের কাছে উঠে জাইতেসে। মনো এখন পুরাই সমর্পিত। আমার মনের মধধে এক ধরনের আনন্দ বয়ে গেলো , কান জানি মনে হল যা চাইসি মনো ঠিক তাই ই, আমি সারাজিবন চাইসি আমার সেক্স পারটনার হবে প্রচণ্ড সেক্সি,আমার ছোঁওয়া তাকে আন্দলিত করবে, আমার আদর পাওার জন্য হন্নে হয়ে থাকবে, আমি ধরলেই ভিজে তিজে একাকার হয়ে যাবে । এরকম কাউকেই আমি চাইসি মনে প্রান এ। হয়ত মনো ঠিক অরকম ই। কানো এরকম মনে হইতেসে আমি জানিনা। কিন্তু নিজের সেক্স ফ্যান্টাসি তে এরকম ই আছে আর প্রথম কোনও মেয়ে কে চুদতে যাচ্ছি এজন্নই হয়ত। অবাক হয়ে খেয়াল করলাম যে মনো কামিজ এর নিচে সালওয়ার পরে নাই। পরসে একটা টাইট টাইপের টাআইটস।

আমি মনো এর পিথে হাত দিলাম। উদ্দেশ্য ওর কামিজ এর ছাইন খুলে ফেলা। আমি জানি মনো এখন আর বাধা দিবেনা, দিতে পারবে না, আই মেইড হার মাই স্লেভ। উলালালালালালা। আমার বিশাল বুক দিয়া আমি মনো কে ছেপে ধরলাম। আমার একটা হাত ওর গলার নিচে ওকে চেপে ধরে আছে আর আরেক্তা হাত দিয়ে আমি ওর চেইন খুলে ফেললাম। মনো কিছুটা বাধার চেশ্তা হয়ত করলো কিন্তু আমি জানি ও আমাকে চায় এখন, পুরদম এ চায়। এক টান এ মনো র জামাটা কোমড় পর্যন্ত খুলে ফেললাম। প্রচণ্ড বিস্ময় অপেক্ষা করছিল আমার জন্য। খুব দামি টাইপের একটা ব্রা পরা নীল রঙ এর। ফুলে ফেপে আছে ওর দুধ দুইটা ।
মনো হাত দিয়ে ওর বুক ঢাকার চেষ্টা করতে চাইল । মনো এবার আমার টি শার্ট এর নিচে হাত ধুকিয়ে দিল। ওর বড় বড়ো নখের ডীপ খামচি আমাকে মনে করায় দিচ্ছে মনো র আগ্রহ টা ।
ভালো তো। আমি মনো র নিচের দিকে চাইলাম, ওর টাইট স্কিন টাইটীটা ওর নাভির নিচে থেকে ওর ত্রিভুয ওই জায়গাটার জানান দিতেসে। ঠিক বুঝতে পারলাম না যে মনো ওর স্কিন টাইটি টার নিচে কোনও আন্ডার ওয়ার পরসে কিনা। মাইক্রো বিকিনি পরা পর্ণ মাগিদের দেখতে আমার বড় ভালো লাগে। মনো কে ঘেটে দেখবার স্বাদ আমি এই মুহুরতে হাতের মুথায় পেয়েছি। আমি আমার ডান হাত টা আস্তে আস্তে ওর ওই গহীন ত্রিভুজ জায়গাতার দিকে নিতে থাকলাম।

(oshomapto)

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

