সেক্সি পারভিন আপা – শেষ


পর্ব ১৩

রিঙ্কু আপুর বিয়ের পর আবার স্বাভাবিক জীবন চলতে লাগল। নীলা মামী ও অন্যান্য আত্মীয় স্বজন চলে গেছে। আমি আবার ইউনিভার্সিটি আর পড়াশুনা নিয়ে মেতে উঠলাম। ক্লাস আর আড্ডা সাথে সাথে সুন্দরী মেয়ে ভাল লাগছিল। আমাদের ক্লাসের একটা মেয়ে শায়লার সাথে আস্তে আস্তে আমার ভাব হয়ে গেল। আমরা একসাথে ক্যান্টিনে চা খেতাম, গল্প করতাম। মাঝে মাঝে রনিও আমাদের সাথে আসত। আমরা এখানে সেখানে ঘুরে বেড়াতাম। এরপর মাঝে মাঝে ফোনে গল্প করা শুরু করলাম। ফোনে আমাদের মধ্যে খোলামেলা কথাবার্তা শুরু হল। কিন্তু তখনও আমাদের মধ্যে কিছু হয় নাই।

একদিন শায়লা রাতে আমাকে ফোন করে বলল, সুমন কালকে ভার্সিটি যাব না, আব্বু আম্মু আর ছোট ভাই দেশের বাড়িতে যাবে, সন্ধ্যায় চলে আসবে। আমি বাসায় থাকব, এক কাজ কর তুই সকাল ১০ টার দিকে আমার বাসায় চলে আয়।

আমি বললাম, তোর বাসায় তো আগে যাই নাই। শায়লা আমাকে বাসায় কিভাবে যেতে হবে বলে দিল। আমি বললাম, ঠিক আছে আমি ভার্সিটিতে প্রথম ক্লাসটা করে রনিকে সাথে নিয়ে আসব। শায়লা বলল, ঠিক আছে। সাথে সাথে আবার বলল, সুমন তুই একা আয়, রনিকে অন্য কোনদিন নিয়ে আসিস। আর কাউকে বলার দরকার নেই তুই আমার বাসায় আসবি। এরপর আরও টুকটাক কথা বলে ফোন রেখে দিল।

আমি ভাবতে লাগলাম আমাকে একা যেতে বলল, আবার শায়লা একা বাসায় থাকবে। কেমন একটা গন্ধ পাচ্ছিলাম, মনটা ফুরফুর করে উঠল। আবার ভাবলাম বাসায় তো শায়লা একদম একা থাকবে না, কাজের লোক থাকবে। নানা কথা ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম।

পরের দিন সকালে আমি আর ভার্সিটি গেলাম না, মাকে বললাম আজকে ক্লাস দেরীতে তাই ৯ টার দিকে বের হব। আমি নাস্তা করে গোসল সেরে একটা কালো শার্ট আর ব্লু জিন্স প্যান্ট পড়ে শায়লার বাসায় রওয়ানা হলাম। আচ্ছা আপানদের কে শায়লার বর্ণনা দেওয়া হয় নাই। ৫’৪” ফুট লম্বা হবে, বড় বড় চোখ, লম্বা চুল, একটু মোটা ধাচের, মানে মোটা বলতে যা বুঝায় সেরকম না, দুধ ৩৬, কোমর ৩৪, পাছা ৩৮ হবে।

আমি শায়লার বলা ঠিকানা অনুযায়ী ওর বাসায় পৌঁছে গেলাম। ও মাই গড আমি শায়লা দেখে টাস্কি খেয়ে গেলাম, একটা সবুজ টপস, আর কালো জিন্স পড়ে আছে, হাসি মুখে আমাকে ওদের ড্রইং রুমে বসতে বলল।

কাজের মহিলাকে চা দিতে বলল। চা আর নাস্তা দিল, আমরা চা নাস্তা খেতে খেতে পড়াশুনার আলাপ করতে লাগলাম। এরপর শায়লা কাজের মহিলার সামনে বলল, সুমন চল আমার রুমে বসে পড়াশুনা করি।

মহিলাকে বলল, খালা তুমি আমাদের জন্য রান্না কর, সুমন আজকে এখানে খাবে, আমার অনেক পড়া বাকি আছে ওর কাছ থেকে বুঝে নিতে হবে। ১ ঘণ্টা পরে আমাদের চা দিও, এরপর বলল না না ১ ঘণ্টা পর না আমি দরকার হলে তোমাকে বলব।

এরপর শায়লা উঠে আগে আগে হেটে যেতে লাগল আমি পিছে পিছে ওর রুমে যাচ্ছিলাম, আমার চোখ শায়লার পাছার উপর পড়ল, উফ কি পাছা, হাটার তালে তালে টাইট জিন্সের উপর দিয়ে এদিক ওদিক দুলতে লাগল।

শায়লা আমাকে নিয়ে রুমে ঢুকে দরজা চাপিয়ে দিল, তারপর রুমের ফ্যান চালু করে সিডিতে গান ছেড়ে দিল। আমি আর শায়লা ওর বিছানায় পাশাপাশি বসে গল্প করতে লাগলাম।

শায়লা বলল, আমাকে আজকে কেমন লাগছে?

আমি বললাম, একদম সেক্সি লাগছে।

শায়লা আমাকে এক হালকা থাপড় মেরে বলল যা অসভ্য।

আমি শায়লার হাত ধরে বললাম, তোমার হাত একদম বাচ্চাদের মত নরম তুলতুলে আর চিকন চিকন আঙ্গুলগুলি খুব সুন্দর। শায়লা মুচকি হাসতে লাগল।

আমি শায়লার হাতে আমার হাত বুলাতে লাগলাম, আমি শায়লার গা ঘেসে বসলাম। আমি ওর চুলে হাত দিয়ে চুল নাড়তে লাগলাম আমি আরও ওর কাছে ঘেসে বসলাম আমার শ্বাস-নিঃশ্বাসের শব্দ শায়লার কানের উপর পড়ছে, শায়লা চোখ বুজে আছে, আমি এবার শায়লার চুল ওর ঘাড় থেকে সরিয়ে একপাশে নিয়ে গেলাম তারপর শায়লার ঘাড়ে আমার গরম নিঃশ্বাস ফেলতে লাগলাম তারপর আস্তে করে হালকা চুমা দিলাম।

শায়লা তখনও চোখ বুজে আছে একটু কেঁপে উঠল, আমি ওর সারা ঘাড়ে চুমা দিতে লাগলাম, জিভ দিয়ে চাটতে লাগলাম, এরপর আমি ঘাড়ে হালকা একটা কামড় দিলাম, শায়লা উঃ উঃ আঃ আহ আহ আহ করে উঠল। আমি শায়লার শীৎকার শুনে আরও গরম হয়ে গেলাম। আমি এবার শায়লার সমস্ত ঘাড় চেটে চেটে কামড়ে দিতে লাগলাম।

শায়লা এবার ঘুরে আমার মুখ ওর দুই হাতে ধরে আমার ঠোটে চুমা দিতে লাগল, আমিও শায়লার ঠোঁট চুষতে লাগলাম। আমি প্রথমে আস্তে আস্তে ওর ঠোঁট চুষতে লাগলাম এরপর ঠোঁট কামড়াতে লাগলাম, শায়লা উঃ আঃ উম করতে লাগল। আমি শায়লার ঠোঁট চুষতে থাকা অবস্থায় আমার এক হাত দিয়ে টপসের উপর দিয়ে ওর দুধ টিপতে লাগলাম। আমি আস্তে আস্তে আমার হাতের চাপ বাড়াতে লাগলাম শায়লার দুধের উপর, জোরে জোরে দুধ টিপতে লাগলাম।

আমি শায়লার হাত উচু করে ওর টপস খুলে ফেললাম। শায়লা এখন সবুজ ব্রা পড়া। শায়লা এবার ওর হাত আমার বুকে রেখে শার্টের বোতাম খুলতে লাগল, আমি শায়লাকে সাহায্য করলাম আমার শার্ট খুলে বিছানার পাশে রেখে দিলাম।

আমি মাথা নিচু করে আমার মুখ শায়লার দুধের কাছে নিয়ে ব্রার উপর দিয়ে দুধের ঘ্রান নিলাম, এরপর আলতো করে চুমা খেলাম দুই দুধের পার্শ্বে এরপর আমি ব্রার উপর দিয়ে দুধ টিপতে আর কামড়াতে লাগলাম।

শায়লা আমার মুখ দুই হাতে ধরে দুধের সাথে ঘষতে লাগল, আমি আমার হাত শায়লার পিঠে নিয়ে ব্রার হুক খুলে দিতেই ৩৬ সাইজের নগ্ন দুধ আমার মুখের সামনে দুলতে লাগল। আমি দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম, কখনও ডান দিকের আবার বাম দিকের দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম আর অন্য দুধ হাত দিয়ে টিপতে লাগলাম।

শায়লা উঃ উঃ আঃ আহ করে শীৎকার করতে লাগল। আমি দুধের বোটা দাত দিয়ে হালকা কামড়ে দিলাম, আর অন্যটা আঙ্গুল দিয়ে মুচড়াতে লাগলাম। শায়লা আমার মাথা চেপে ধরে উঃ আঃ উয়াও উম আহ আহ আহ করতে লাগল। আমি এবার দুধের বোটার চারিদিকে জিভ দিয়ে চাটতে লাগলাম। শায়লার দুধের বোটা শক্ত আর খাড়া হয়ে উঠল, এবার হালকা করে একটা বোটা কামড়ে দিলাম শায়লা উঃ আঃ লাগছে সুমন বলে চিৎকার করে উঠল।

আমি এবার দুধের শক্ত বোটা দুই আঙ্গুল দিয়ে মুচড়াতে লাগলাম, শায়লা পাগল হয়ে উঠল আমার মাথা তার দুই দুধের সাথে চেপে ধরল, আমিও দুধ মুখে ভরে জোরে জোরে চুষতে, কামড়াতে লাগলাম, আর হাত দিয়ে টিপতে লাগলাম। শায়লা আরও জোরে আমার মাথা তার দুধের মাঝে চেপে ধরল। আমার ধম বন্ধ হবার মত অবস্থা। আমি আমার মাথা জোর করে উপরে উঠিয়ে শ্বাস নিলাম।

শায়লা আমার সারা বুকে তার নখ দিয়ে হালকা হালকা আচড় কাটতে লাগল, আমি শায়লার পেটের কাছে আমার মুখ নিয়ে চুমা দিলাম হালকা কামড়ে ধরলাম। এরপর আমার হাত শায়লার জিন্স প্যান্টের উপর রেখে বোতাম খুলে প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে দিলাম, শায়লার প্যানটির উপর দিয়ে ভোদা চেপে ধরলাম, ভোদা উপর হাত বুলাতে লাগলাম, শায়লা উঃ আঃ আঃ সুমন উম উউ উম ম ম উম করে গোঙাতে লাগল, আমি আরও জোরে ভোদা চেপে ধরলাম।

শায়লা উঃ সুমনের বাচ্চা আমাকে পাগল করে দিচ্ছে বলে চিৎকার করে উঠল। আমি এবার প্যানটির ভিতর হাত ঢুকিয়ে শায়লার ভোদায় হাত রাখলাম। আমি কিছুক্ষন নগ্ন ভোদায় হাত বুলায়ে শায়লার প্যান্ট আর প্যানটি টেনে নিচে নামিয়ে দিলাম।

আমি শায়লার নগ্ন ভোদার দিকে তাকিয়ে রইলাম, শায়লা একটু লজ্জাবনত মুখে হেসে উঠল, এবার আমি আমার মুখ শায়লার ভোদার কাছে নিয়ে গেলাম।

শায়লা বলল, এই সুমন কি করছ?

আমি মুখে আঙ্গুল রেখে বললাম, ইসসহ ইসসহ চুপ করে দেখ। আমি আমার মুখ শায়লার ভোদার উপর রেখে চুমা দিতে লাগলাম, শায়লা আমার ঠোঁট ভোদার উপর রাখতেই উঃ আঃ উম মা উহ করে শীৎকার করতে লাগল।

আমি ভোদা চুষতে লাগলাম, ভোদার ঠোঁট ফাক করে ভোদার ভিতর জিভ ভরে চাটতে লাগলাম। শায়লা আমার মাথা আরও জোরে ওর ভোদায় চেপে ধরল। আমি জোরে জোরে ভোদা চুষতে, চাটতে লাগলাম। ভোদার ঠোটে হালকা কামড় দিতে লাগলাম।

শায়লা বিরবির করে বলতে লাগল, উঃ মা সুমন আমি পাগল হয়ে যাচ্ছি, তুমি আমাকে কি করলে, আমি মনে হচ্ছে অজ্ঞান হয়ে যাব, উঃ মা আঃ আঃ আঃ আঃ আঃ আঃ।

আমি আমার একটা আঙ্গুল ভোদার ভিতর ঢুকিয়ে দিলাম, শায়লা নিজের ঠোঁট কামড়ে ধরে চোখ বন্ধ করে আছে, আমি এবার ২ আঙ্গুল একসাথে ঢুকাতে লাগলাম, শায়লা ব্যথা পেয়ে বলল, সুমন প্লিজ বন্ধ কর।

আমি কোন কথা না শুনে ঢুকাতে লাগলাম, শায়লা বাথায় চিৎকার করে উঠল, আমি দুই আঙ্গুল দিয়ে শায়লার ভোদার ভিতর ঘষতে লাগলাম। কিছুক্ষন করার পর শায়লা আমাকে বলল সুমন এবার একটু থাম।

এরপর শায়লা আমার প্যান্ট খুলে জাঙ্গিয়া খুলে ফেলল, আমার ৬ ইঞ্চি ধন হাতে ধরে টিপতে টিপতে বলল, তোমার ধন এত বড় এটা ঢুকলে আমি মরে যাব।

আমি বললাম, কি যে বল আমি তোমাকে ব্যথা দিব না, আমি আস্তে আস্তে ঢুকাব যাতে তোমার কষ্ট না হয়।

শায়লা মুচকি হাসল, আমি শায়লাকে বিছানায় শুইয়ে দিলাম, শায়লা পা ফাক করে চোখ দিয়ে ইশারা করল, আমি ধন শায়লার ভোদার মুখে ফিট করে আস্তে আস্তে চাপ মেরে ঢুকাতে লাগলাম।

শায়লা এখনও কুমারী তাই ব্যাথায় ককিয়ে উঠল, আমি তাই তারাতারি আমার ধন বের করে দিলাম, শায়লা আমার দিকে চেয়ে হেসে উঠল তারপর আমাকে চুমা দিয়ে বলল আমার ঠোঁট চুষতে থাক তারপর তোমার ডাণ্ডা আমার ভিতরে ঢুকাও।

আমি শায়লার ঠোঁট আমার মুখে নিয়ে চুষতে লাগলাম আর আমার ধন আস্তে আস্তে ঢুকাতে লাগলাম, শায়লা আমাকে জোরে জড়িয়ে ধরে ব্যাথায় উম মাআআআআআ গোওওওও অহ করে আমার ঠোঁট কামড়ে ধরল।

আমি জোরে এক ধাক্কা মেরে আমার ধন পুরা ঢুকায়ে ৫/৬ সেকেন্ড চুপ করে শায়লার বুকে শুয়ে থাকলাম। এরপর আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম, এভাবে ২/৩ মিনিট ঠাপ মারার পর শায়লা মজা পেতে লাগল, শায়লার চোখে মুখে এক খুশীর ঝিলিক দেখা যাচ্ছে।

শায়লা আমার ঠোটে চুমা দিয়ে বলল, জোরে জোরে ধাক্কা মার, আমার মজা লাগছে, উঃ আঃ সুমন এত মজা আগে বুঝতে পারি নাই।

আমি জোরে জোরে শায়লার ভোদায় আমার ধন ঢুকাতে আর বের করতে লাগলাম, শায়লা সুখে উঃ আঃ উঃ আঃ উয়াও আহ সুমন চো দ আমাকে চুদে চুদে মেরে ফেল উঃ আঃ আঃ উম মাগো জোরে জোরে চিৎকার করতে লাগল, আমি ভাবতে লাগলাম কাজের মহিলা যদি চলে আসে তাই আমি আমার ঠোঁট শায়লার মুখে ভরে দিলাম তারপর শায়লার জিভ টেনে আমার মুখে নিয়ে চুষতে লাগলাম যাতে শায়লা চিৎকার করতে না পারে।

শায়লা আমার পিঠ তার নখ দিয়ে আঁচড় কাটতে লাগল, শায়লা নখ আমার পিঠে আঁচড় দিয়ে চামড়া তুলে ফেলল, আমি বুজতে পারছিলাম শায়লার চরম সময় এসে গেছে শায়লা আরও জোরে আমার কোমর ওর ভোদার সাথে চেপে ধরে মাল বের করে একদম নিস্তব্দ হয়ে শুয়ে পড়ল, প্রায় ৩০ সেকেন্ড পর শায়লা নিঃশ্বাস নিল।

আমি ভয় পেয়ে গিয়েছিলাম এরপর চোখ খুলে আমাকে চুমা দিয়ে বলল, ধন্যবাদ সুমন আমাকে স্বর্গ সুখ দেওয়ার জন্য।

আমি বললাম আমার তো এখনও সুখ বাকি শায়লা।

শায়লা বলল, তুমি তোমার সুখ না হওয়া পর্যন্ত করে যাও।

আমি আবার আমার ধন শায়লার রসে ভেজা ভোদায় ঢুকাতে আর বের করতে লাগলাম। ধন টেনে একদম ভোদার মুখ পর্যন্ত এনে ১/২ সেকেন্ড থেমে আবার এক জোরে ধাক্কা মেরে পুরাটা ভিতরে ঢুকায়ে দিলাম, প্রতিটি ধাক্কার সাথে শায়লার দুধ দুলে উঠতে লাগল। এভাবে ৪/৫ মিনিট চুদে আমি আর শায়লা একসাথে মাল বের করলাম।

এরপর আমরা কিছুক্ষন পাশাপাশি শুয়ে রইলাম, কাজের মহিলা বাইরে থেকে ডেকে বলল, খাবার রেডি যদি আমাদের ইচ্ছা হয় খাওয়া টেবিলে দিতে পারে।

শায়লা বলল, এখনও আমাদের পড়া শেষ হয় নাই আরও ১ ঘণ্টা পর খাবার দিতে বলল। আমি শায়লার দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম শায়লার পেটের উপর মাথা রেখে শুয়ে রইলাম, শায়লা আমার মাথায় হাত বুলাতে লাগল।

কিছুক্ষন শুয়ে থেকে শায়লার পেটের থেকে নিচে নেমে শায়লার ভোদা চুষতে লাগলাম, শায়লা আমার কোমর টেনে ওর কাছে নিয়ে আমার ধন টিপতে লাগল, এরপর শায়লা বলল সুমন আর একবার চুদে দিবে।
আমি আবার শায়লাকে চুদলাম। এরপর আমরা শায়লার বাথরুমে গোসল করে খেতে বসলাম। এরপর আমি বিকালে খুশী হয়ে বাসায় চলে এলাম।

পরের দিন শায়লা ইউনিভার্সিটি এলনা। আমি ভাবলাম হয়ত লজ্জা পাচ্ছে তাই আসে নাই। কোন ফোনও করল না। প্রায় ১ সপ্তাহ পরে শায়লার একটা চিঠি পেলাম। শায়লা আমেরিকা চলে যাচ্ছে ২ সপ্তাহ পরে, ওর বাবার এক বন্ধুর ছেলে ওকে বিয়ে করে আমেরিকা নিয়ে যাচ্ছে। আসলে সেইদিন ওর বাবা মা সবাই সেই ছেলের বাসায় সবকিছু ঠিক করতে গিয়েছিল। শায়লা আমাকে অনুরোধ করে বলেছে, আমি যেন ওর সাথে আর যোগাযোগ না রাখি আর সেইদিনের কথা কাউকে যেন না বলি।

আমি চিঠি পরে চুপ হয়ে বসে রইলাম, ওর বিয়ে ঠিক হয়ে গিয়েছিল তারপরও কেন আমার সাথে সেইদিন সেক্স করল, এরপর আমার সাথে সব সম্পর্ক শেষ করে দিল। আমি সত্যি শায়লার কথা রেখেছিলাম, আমি শায়লার সাথে কোন যোগাযোগ করার চেষ্টা করি নাই।

(হয়ত বা সমাপ্ত)

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

