কিস দ্য ভ্যাম্পায়ার – 03


ভালবাসা

মলি ট্যাক্সিতে বসে আছে হতবিহব্বল ভাবে। কি হচ্ছে সে কিছুই বুঝতে পারছে না। জীবনে সে এররকম শক কখনো খায়নি। সে বারবার রুমির দিকে তাকাচ্ছে, কিন্তু রুমির মনোযোগ ট্যাক্সির জানালার দিকে, বারবার সে পিছনে তাকাচ্ছে, এখন রাত নটা বাজে রাস্তায় গাড়ি-ঘোড়া কিছুটা কম তবে রাস্তা একদম ফাকা না। এই নিরবতা মলির কাছে অসহ্যকর লাগছে তাই সে বলে উঠল, জয়া কোথায়।
জয়া বিশ্বাসঘাতকতা করেছে তোমার সাথে, তাই তুমি তার কথা ভুলে যাও, রুমি জানালা হতে মুখ না সরিয়ে বলল।
কিন্তু…

সব পরে বলব আমি তোমাকে, রুমি বলে উঠল।
আমি কিছুই বুঝে উঠতে পারছিনা… শেষ করতে পারলনা কথাটা ফুপিয়ে কাদতে লাগল।
রুমি কিছুটা ঘাবড়ে গেল কান্নার শব্দ শুনে জানালা হতে মুখ সরিয়ে মলির দিকে ফিরে বলল , কাদছ কেন।
আমি কিছুই বুঝতে পারছি না… জয়ার কি হয়েছে। আসিফ কি তাকে মেরে ফেলেছে।
তোমাকে আগে এক নিরাপদ জায়গায় রেখে আসি তারপর সব বলল, রুমি বলল, প্লীজ তোমার কান্না থামাও।
মলি চোখ মুছে সে জানালার দিকে তাকাল। রাতে ঘটনা তাকে বিরাট ধাক্কা দিয়েছে, তবে সে কিছুটা ধারনা করতে পেরছে, এটা সবে শুরু। সের রুমি কথা চিন্তা করল, দেখলে মনে হয় সে এক সাধারন এক ছেলে, সে কিভাবে আসিফের সাথে ফাইট করল। মলির মনে হল তাকে বিশ্বাস করে সে ঠকবে না । সেটা মনে হতেই সে মুচকি হাসল। সে কোন কথা বলল না । জানাল হতে বাতাস তার মুখের উপর পড়ছে। চুলগুলি মুখের সামনে এসে পরে দৃষ্টি ঝাপসা করে দিচ্ছে। হঠাৎ করেই যেন মলির মন ভাল হয়ে গেল। কেন সে বুঝতে পারছেনা। সে কি মুক্তি আনন্দ ?
না তা কিভাবে হয় তার তো মুক্তি ঘটেছে যখন মামার বাসার বন্ধ পরিবেশ হতে বের হয় তখন, কিন্তু তখন ছিল জয়ার এক অদৃশ্য এক বাধা, যা দেখা যাচ্ছিল না কিন্তু টের পাচ্ছিল সে। হাপিয়ে গিয়েছিল সে জয়ার কাছে থেকে, এই এক মাসের ভিতর, যা তার মামার বাসায় এতদিনে হয়নি।
মলি বুঝতে পারল সে রুমির প্রতি দুর্বল হয়ে গিয়েছিল। যখন সে প্রথমেই তাকে দেখে। হয়তোবা বর্তামান ছেলের মত স্মার্ট না তবে আনস্মার্টও না বরং রুচিশীল। কিন্তু সে তখন এত সুন্দরী ছিলনা, ছিল রুগ্ন। যখন সে জয়ার কারনে সুন্দরী হল অনেক পুরুষের ঘুম হারাম করল, তখনো সে রুমির প্রতি দুর্বল ছিল কিন্তু রুমি তার দিকে সহজে ফিরেও তাকাত না। মনে মনে ক্ষোভ ছিল রুমির উপর কিসের, এত অহংকার এই ছেলের। তাই সে ঐ দিন ভালভাবে কথাও বলেনি। যখন সে জয়ার ব্যাপারে জিজ্ঞেস করল তখন মলির মনে হল তার বুক ফাকা হয়ে গিয়েছে, কি যেন নেই। কিন্তু জয়ার কথা শুনে সে কিছুটা হলেও আশা পায়, মনে হয় সে ভালবাসেনা রুমিকে।
আচ্ছা সে কি রুমির প্রেমে পড়ে গেল নাকি। মনে হতেই লাজুক হাসল সে জানালা হতে মুখ সরিয়ে রুমির দিকে তাকাল সে তখনো জানালার দিকে ফিরে আছে। হঠাৎ মনে হল এই সম্পর্ক হবে না। কারন তারা অনেক দূরে মানুষ।
না সে মানুষ নয়।
সে এক রক্তচোষা মানে ভ্যাম্পায়ার।
সেটা মনে হতেই মলির বুক আবার ফাকা হয়ে যায়, মুখটা তেতো হয়ে যায়। জয়া তাকে কি করল, সে তো অভিশপ্ত হল। সৌন্দর্য পাবার আশায় সে তার জীবন তুলে দিল, নষ্ট করে দিল নিজের উজ্জ্বল ভবিষৎ।
চোখ ফেটে পানি আসতে চাইল তার , কষ্ট হচ্ছে তার চোখের পানি আটকাতে। কিন্তু আটকাতে হবে। সে আবার জানালার দিকে তাকাল, বিশাল এই অন্ধকার রাতের মত লাগছে নিজেকে। ঘন নিকশ কালো অন্ধকার।
তখনি হুশ ফিরল মলির, রুমির ডাকে।
রুমি তার দিকে তাকিয়ে বলল, আমরা এসে গেছি।
মলি কিছু না বলে ট্যাক্সি হতে নেমে গেল।

রুমি মলির দিকে তাকিয়ে বলল, এটা আমার খালার বাসা, এখানে আমরা নিরাপদ।
মলি তাকিয়ে দেখল বিশাল এক বাড়ি। সামনে বিশাল এক ফটক। বোঝা যায় এখানকার মালিক অনেক বড় লোক।
রুমি মলির দিকে তাকিয়ে বলল, হা করে দেখছ কি চল ভিতরে।
মলি রুমির পিছনে হাটতে লাগল। সে দেখল দরজার সামনে এক মহিলা দাড়িয়ে আছে। শ্যামলা বর্নের ক্ষীনদেহী মহিলা। সে রুমির দিকে তাকিয়ে বলল, পথে কোন সমস্যা হয়নিতো।
রুমি হেসে বলল, না। এ হচ্ছে মলি যার কথা বলেছিলাম।
স্মিত হেসে মলিকে বলল, তোমার উপর দিয়ে কি ধকল গেছে আমি তা জানি। তাই তাড়াতাড়ি বিশ্রাম নাও। রুমি সেই কথা তোমার বেলাও খাটে।
বলে তাদেরকে ভিতরে ঢুকতে দিলেন।

*
মলি শাওয়ারের সামনে দাড়িয়ে আছে, আস্তে আস্তে তার মাথা ঠান্ডা হচ্ছে। সে বুঝতে পারছে এই মহিলা তার সম্পর্কে সব কিছু জানে অনন্ত তার ভাব ভঙ্গি তাই বলছে। সে টাওয়েল পেচিয়ে বাথরুম হতে বের হয়ে এল। টাওয়েলটা কিছুটা ছোট তার জন্য, সে কারনে তার বুকের অর্ধেক আর হাটুর অনেক উপরে চলে গেছে। জয়ার কথা মনে হতেই সে কিছুটা অসুস্থবোধ করল, তারা ক্লোজ ফ্রেন্ড ছিল। এখন জয়া নেই। সে লম্বা হয়ে বিছানায় শুয়ে পড়ল, এর ফলে তার বুকে গর্বিত অর্ধেক আর আর ভোদা পার*্য উন্মুক্ত হয়ে গেল।
কতক্ষন শুয়ে ছিল সে বলতে পারবে না, দরজা খোলার শব্দে তার হুশ ফিরল, দেখল রুমি দাড়িয়ে আছে আর মলির এই অবস্থা দেখে থতমত খেয়ে গেছে। মলি তাড়াতাড়ি বিছানা হতে সরে গেল।
সরি নক করে ঢুকা উচিত ছিল, শানু খালা তোমাকে ডাকছেন। রুমি এই বলে বের হয়ে গেল। আর মলি তাড়াতাড়ি জাম-কাপড় পড়ে নিচে গেল।
মলি নিচে যেয়ে দেখল মহিলাটি রকিং চেয়েরে বসে আছে রুমি বসে আছে তার পাশে। মলি মহিলাটির সামনে যেতেই ইশারায় বলে দিল তার সামনের চেয়ারে বসতে। মলি কোন কথা না বলে চুপচাপ বসে পড়ল। ঘরে এক অদ্ভুত এক নিরবতা বিরাজ করছিল। রুমি উশখুশ করছে, মহিলাটি এক দৃষ্টিতে মলির দিকে তাকিয়ে আছে। মলি অস্বস্তিবোধ করতে লাগল, তার মনে হচ্ছে মহিলাটি তার মনের কথা সব পড়ে নিচ্ছে।
আমি তোমার সম্পর্কে মোটামুটি সব জানি, মহিলাটি বলল।
মলি কিছু বলল না মহিলার দিকে তাকিয়ে থাকল। মহিলাটি রুমির দিকে তাকিয়ে বলল, আমরা একটু প্রাইভেট কথা বলব, তুমি কি…
রুমি তাড়াতাড়ি উঠে চলে গেল। মহিলাটি রুমির চলে যাওয়া দেখল তারপর সে মলির দিকে ফিরল। বলল, আমি জানি তুমি এক ভ্যাম্পায়ার। মলি কিছু বলল না মাথা নিচু করে বসে রইল।
তোমার জানা উচিত তোমাকে ষড়যন্ত্র করে ভ্যাম্পায়ার বানানো হয়েছে।
মলি অবাক হয়ে গেল। সে শুন্য দৃষ্টিতে মহিলার দিকে তাকাল। একি কিভাবে সম্ভব!
মহিলাটি বলতে লাগল, আমার স্বামী দানিয়ুব এর হোতা।
কি কারনে আমি এই ষড়যন্ত্রের শিকার, মলি কাপা কাপা গলায় বলল।
তুমি এমন এক সময় জন্মেছ… বলে মহিলাটি চুপ করে গেল।
মলি বলে উঠল, থেমে গেলেন কেন।
আমি তোমাকে সব কিছু বলতে পারবনা। আমি…
আমি ? মলি জিজ্ঞেস করল।
দাঁড়াও, বলে মহিলাটি রুম হতে বের হয়ে গেলেন, একটু পরেই মোটা খাম নিয়ে বের হলেন।
আমি সব কথ বলতে পারবনা, তুমি সব সত্যি জানতে চাইলে সব এই খামের ভিতর লেখা আছে। আমি সব কথা বলতে পারবনা, মহিলাটি বলল।

মহিলাটি আরো বলল, আশেপাশের কাউকে তুমি সহজে বিশ্বাস করোনা, তুমি এখন কঠিন বিপদের মাঝে আছ।
কাউকে না, মলি বলল কাপা গলায়।
না তবে রুমির কথা আলাদা তাকে বিশ্বাস করা যায়।
কেন।
কারন সেই তোমাকে বাচাতে পারবে, তাকে দেখলে যতটা নরম বা দুর্বল মনে হয়ে সে তা নয়।
মলি আর চুপ করে থাকতে পারলনা, আমি কি কোন কিছুই জানতে পারবনা, শুধু জানতে পারলাম আমাকে ষড়যন্ত্র করে ভ্যাম্পায়ার বানানো হয়েছে, শুধু এই সামনে কি বিপদে পড়ব তাও জানিনা, আবার বলছেন কাউকে বিশ্বাস না করতে, আমি কি করব এখন, বলে কাদতে লাগল।
একটা কথা বলি জয়া দানিয়ুবের প্ল্যানের মধ্যে ছিল। তাই বলছি কাউকে বিশ্বাস করতে না রুমি আলাদা কথা সে হল এক শিকারির ছেলে।
মানে, মলি জিজ্ঞেস করল
তার বাবা ছিল শিকারি সে মারা গিয়েছে, আর রুমি হল তার ছেলে।
আসিফ কি তাহলে ওর ভাই।
হ্যা আর দানিয়ুব হচ্ছে তার মামা আর আমি তার মামি হই। আর হ্যা আসিফ এক ভ্যাম্পায়ার, রুমির তাই হওয়ার কথা ছিল, কিন্তু অদ্ভুত কারনে সে ভ্যাম্পায়ার হয়নি তার শক্তি পেয়েছে।
তার মানে ওর মা ভ্যাম্পায়ার ছিল।
হ্যা, তবে ভাল একজন, মহিলাটি দীর্ঘশ্বাস ফেলে বলে।
আমি কি আবার সাধারন মানুষ হতে পারব না, মলি বলল ।
তুমি কি এখনো কারো রক্ত খেয়েছ, মহিলাটি জিজ্ঞেস করল,
না
হয়তোবা ,আমি বিশ্রাম নিতে চললাম। তুমিও তোমার রুমে চলে যাও।
বলে মহিলাটি চলে গেলন।
*
মলি ছাদে গিয়ে দেখল রুমি সেখানে দাড়িয়ে আছে। সে রুমির পিছনে গিয়ে দাড়াল বলল, এত রাতে তুমি এখানে কি করছ।
কিছু না, বলে রুমি মলির দিকে ফিরল।
দুজন পুরো নিস্তব্ধ, কেউ কোন কথা বলছেনা। দুজনই ভাবছে কি ভাবে শুরু করবে।
রুমি বলল, ঘুম আসছে না।
মলি মাথা নাড়াল তারপর বলল, তুমি ছাদে কি করছ। তোমারো কি ঘুম আসছে না।
না।
দুজন এবার আকাশের দিকে তাকাল, চাদের নীলচে আলোয় সারা ছাদে ছড়িয়ে গেছে। রুমি মলির দিকে তাকাল, চাদের আলোয় তাকে অপার্থিব সুন্দর দেখাচ্ছে। রুমি কিছুক্ষন তার দিকে তাকিয়ে থাকল, মলি টের পেল রুমি তার দিকে তাকিয়ে আছে, সে লজ্জা পেয়ে মাথা নিচু করে রইল।
মলি বলল, তোমার কি কোন গার্লফ্রেন্ড আছে।
রুমি মাথা নিচু করে বলল, না নেই। তোমার আছে।
না।
দুজনের মধ্যে আবার নিস্তব্ধতা জাগে, কে কি বলবে ঠিক বুঝে উঠতে পারছে না, দুজনেরই মাঝে এক ধরনের উশখুশ ভাব।

হঠাৎ করেই সারা ছাদ চেচিয়ে উঠে এলার্মের আওয়াজে, দুজনেই হচকচিয়ে যায়। রুমি বিন্দুমাত্র দেরী না করে তাড়াতাড়ি নিচে চলে যায়। তার পিছু পিছু মলিও দৌড় দেয়, নিচে গিয়ে দেখে মহিলাটি উদ্বিগ্ন চেহারা, সে রুমিকে বলল, দানিয়ুব এসেছে। পালাতে হবে।
রুমির মুখে কোন চিন্তার দাগ আসে না, আশ্চর্য রকমের ঠান্ডা আছে সে। সে বলল, ঠিক আছে আমি পিছনের দরজা দিয়ে পালাব।
হবে না তারা চারিদিক ঘিরে ফেলেছে। মহিলা বললেন। আমার বাড়ির নিচে একটা আন্ডারগ্রাউন্ড পথ আছে তোমার সেদিক দিয়ে যাও তাড়াতাড়ি।
ঠিক আছে, তারপর রুমি মলির দিকে তাকিয়ে বলল, তাড়াতাড়ি তৈরী হও আমাদের পালাতে হবে।
দুজনেই রেডী হতেই মহিলাটি তাদেরকে পিছনের রুমের দিকে নিয়ে গেলেন। সেখানে মলি দেখল ম্যানহোলের ঢাকনা খুলছেন মহিলাটি। তারপর তাদের দিকে তাকিয়ে বললেন, তাড়াতাড়ি যাও, আমি তাদের ব্যাবস্থা করছি।
রুমি মলির দিকে তাকিয়ে বলল, তোমার কোন ক্ষতি হতে দিব না আমি, আমার প্রতি এই বিশ্বাস রাখ।
মলি রুমির চোখের দিকে তাকিয়ে মাথা ঝাকাল। রুমি প্রথমে নিচে নামল, তারপর মলি।
নিচে মলি নামতেই রুমি বলল, মলি তোমাকে একটা কথা বলা ছিল আমার অনেক আগে থেকেই।
কি, মলি জিজ্ঞেস করল।
আমি তোমাকে অনেক আগে থেকেই ভালবাসি ।
মলি চুপ হয়ে গেল, সেই নিজের কানেও শুনে বিশ্বাস করতে পারছে না, সে জিজ্ঞেশ করল, কি। আমি তোমাকে ভালবাসি।
মলি আর কিছুই বলল না সে ঝাপিয়ে পড়ল রুমির বুকে এবং রুমির ঠোটে ঠোট লাগাল। রুমিও তার চুমুর সাড়া দিল…

আক্রমন ও সত্য উদঘাটন

হঠাৎ করেই চুমুটা ভাঙল রুমি, তারপর বলল, আমাদের এখন বিপদ আমরা এখানে বসে চুমু খাচ্ছি।
মলি শুনে লজ্জা পেল, লজ্জাতে তার গাল পুরো লাল হয়ে গেল। সে বলল, ঠিক আছে তাহলে চল সামনে এগোতে থাকি। এই বলে রুমির হাত ধরে টান দিল। কিন্তু রুমি দাড়িয়ে থাকল। বলল, দাড়াও বিপদ এখনো শেষ হয়নি।
মানে কি বলতে চাও, মলি বলে উঠল।
ওরা চারিদিক পাহার বসিয়েছে, এটা মনে রাখা দরকার, আমি দানিয়ুব কে চিনি। সে কোন ফুটো রাখবে না, সব জায়গায় পাহারা বসিয়েছে, আমরা যদি এখান হতে বের হয়ে যাই তাহলে ধরা খাব ।
মলির মুখ শুকিয়ে গেল কথা শুনে বলল, তাহলে কি করব আমরা এখন।
এখানে বসে থাকা ছাড়া আর কোন উপায় নেই। দাড়াও আগে এই জায়গার নিরাপদ ব্যবস্থা করে নেই, বলে রুমি সামনে এগিয়ে গেল। মলি এখান হতে বসে বসে খুটুর খাটুর শব্দ শুনতে পারল।
প্রায় আধা ঘন্টা পর সে মলির কাছে আসল, হাসিমুখে বলল, সব ব্যবস্থা করে এসেছি।
মলি রুমির কাধে নিজের মাথা রেখে বলল, জান রুমি আমি যখন তোমাকে প্রথম দেখি সেদিন থেকেই তোমার প্রেমে পড়ে যাই। কিন্তু আমার চেহারা খারাপ ছিল তাই তোমার সাথে কথা বলেনি।
কে বলল তোমার চেহারা খারাপ ছিল, রুমি বলে উঠল, শুধু চিকন ছিলে এছাড়া তোমার চেহারা ভালই ছিল।
হুম, মলি বলে উঠল
আমি সত্যি বলছি, রুমি জোরের সাথে বলে। মলি কিছু বলে না।
মলির চুপ করা দেখে রুমি বলল, সত্যি কথা মলি তুমিই প্রথম যে আমার হৃদয় কেড়ে নিয়েছ, আমি তোমার কোন ক্ষতি হতে দিব না, এই আমার শপথ।
মলি এবার রুমির দিকে অন্যভাবে তাকাল।
*
মহিলাটি শুষ্ক মুখে বসে আছে। জানে পালাবার কোন পথ নেই, দানিয়ুবের হাতে ধরা পড়তে হবে। ধরা পড়লে কি হবে তা মনে করতেই তার গা শিউরে উঠল। । নিজেকে অনেক ক্লান্ত মনে হল। এত কিছু করল জেতার জন্য, কিন্তু সে বিজয় সে নিজ চোখে দেখতে পারবে না। হঠাৎ সে চেয়ার হতে উঠে দাড়াল, মনে মনে সিদ্ধান্ত নিল, না সে হার মানবে না। সে এক চরম ব্যবস্থা নিবে দানিয়ুবের বিরুদ্ধে। সে উঠে নিজের রুমের দিকে গেলত, সে রুমে গিয়ে নিজের আলমারি খুলে যে সব জিনিষ বের করল তা দেখলে দানিয়ুব কেন স্বয়ং শয়তানও পর্যন্ত ঘাবড়ে যেত।
সে সব জিনিষ গোছাতে গোছাতে সে মনে মনে হাসল, দানিয়ুব আমি আবার তোমাকে হারাব।

*
বাড়ির সামনে দাড়িয়ে থাকা দানিয়ুবকে দানবের মত লাগছে, সে উচ্চতায় ছয় ফুট চার ইঞ্চি। তার পাশে দাড়িয়ে থাকে সঙ্গীটি দানিয়ুবের চেয়ে লম্বা বলতে গেলে সাত ফিট। বড় এক আলখাল্লা পড়ে আছে আর মাথা ঢেকে রেখেছে বিশাল হুড দিয়ে। দানিয়ুব লম্বা দানবটিকে বলল, সবাই কি ঠিক পজিশন নিয়ে দাড়িয়ে আছে।
মাথা ঝাকাল দানবটা গড়গড়ে গলায় বলল, হ্যা একটা পিপড়ে পর্যন্ত পালাতে পারবে না।
খুশি হয়ে মাথা ঝাকাল, তার সুদর্শন মুখে হাসি ফুটল, তবে সেটা ঘৃনার আর প্রতিশোধের কামনায় তার চেহারা বিকৃত হয়ে গেল, বলল, চল সময় হয়েছে।
দানিয়ুব দরজার সামনে দাড়াল, বিশাল ভারী কাঠের দরজা।
দানিয়ুব অপেক্ষা করছিল এই দিনের জন্য, এই বাড়িতে সে আগে ঢুকতে পারত না এখন পারছে কারন তার এক সহচর ভেঙ্গে দিয়েছে এই মহিলার যত প্রতিরক্ষার ব্যাবস্থা।
দানিয়ুব তার পাশের লম্বা দানবটাকে বলল, খোল দরজা।

দানবটি দরজার দিকে লাথি মারল। ভারী দরজার হালকা কাঠির মত করে ভেঙ্গে গেল, মনে হল সে এক পাতলা কাঠের বোর্ডে লাথি মারল। তারা দুজন ভিতরে ঢুকল, দানিয়ুব দেখল মহিলাটি ঘরের এক কোনে দাড়িয়ে আছে, হাতে বিশাল রড। দানিয়ুব তার দিকে তাকিয়ে হাসল, সে মহিলাটিকে বলল, মেয়েটা কোথায়।
তুমি তার খোজ পাবেনা, মহিলাটি দৃড় গলায় বলল।
দানিয়ুব শুনে হাসল আবার বলল ,শোনো, লক্ষ্মীটি তোমার অনেক শাস্তি পাওনা আছে, তুমি যদি তা কমাতে চাও তাহলে আমার কাছে দিয়ে দাও।
না আমি বলব না সে কোথায় আছে।
আহ লক্ষ্মী আমার তুমি আমার মনে আবার দুঃখ দিলে, আবার বলছি, সে কোথায়।
আমি জানিনা।
দেখ, জিতানকে দেখেছ, আমি যদি তাকে তোমার দিকে লেলিয়ে দিই তাহলে তোমার কি হবে চিন্তা করে দেখ।
জিতানকে দেখে মহিলা ঢোক গিলল, কাপা গলায় বলল, আমি জানিনা।
সরি আমি আমাকে কোন দোষ দিতে পারবে না ও.কে, জিতান যাও তোমার প্রতিশোধ নাও, নির্বিকার গলায় বলল দানিয়ুব
লম্বা দানবটা তার হুড আর আলখাল্লা ধরনের জামা খুলল, পেশী বহুল শরীর, এবং লোমশ। মুখটা দেখতে ঠিক কুকুরের মত। তাকে চিনতে পেরে মহিলার বুক শুকিয়ে গেল, তার হাত থেকে রড পড়ে গেল। সে এবার দৌড়ে পালাবার জন্য প্রস্তুতি নিল। কিন্তু জিতান আগে গিয়ে তাকে ধরে ফেলল। তারপর সোফার দিকে নিয়ে তাকে চেপে ধরল। জিতান এবার দানিয়ুবের দিকে তাকাল, চোখে প্রশ্ন, কি করব এখন।
দানিয়ুব তা বুঝতে পারল বলল, তোমার যা ইচ্ছা তাই কর।
মহিলাটি চিৎকার দিতে দিতে বলল, দানিয়ুব প্লীজ আমাকে ছেড়ে দাও, এই দানবের হাতে আমাকে ফেলে যেও না।
আমি তোমাকে আগেই সতর্ক করে ছিলাম কানে নিলে কথাটা, দানিয়ুব বলল। তারপর একটু দূরে বসে বলল, দেখি জিতান তোমাকে নিয়ে কি করে।
জিতান তার মালিকের কাছ থকে এধরনে আদেশ খুব কম পায়, সে খুশি হল। সে এক হাতে মহিলার হাত দুটো চেপে ধরে তার বুক থেকে শাড়ির আচল সরিয়ে দিল, মহিলার ছোট মাই ব্লাউজের ভিতর উদ্ধত ভঙ্গিতে আছ।
জিতান তার লোমশ হাত দিয়ে মহিলাটির ব্লাউজ টান দিয়ে ছিড়ে ফেলল, মহিলাটির মুখ হতে এক অপষ্ট আর্তনাদ বের হল। সে বাধা দেয়ার চেষ্টা করল করল কিন্তু জিতানে শক্তির কাছে সে নেহাত এক শিশু।
জিতান এখনো মহিলাএ দুই হাত নিজের বিশাল মুঠোর ভিতর, আরেক হাত দিয়ে সে মহিলার মাই দুটো টিপছে।
নিষ্ফল আক্রোশে মহিলাটি মাথা নাড়াচ্ছে, জিতান আর সহ্য করলনা, মহিলার পেটে এক বিশাল ঘুষি হাকিয়ে দিল। ঘুষি খেয়ে মহিলাটি কিছুটা নেতিয়ে গেল। এই ফাকে জিতান মহিলার পেটিকোটের ফিতা খুলে ফেলল, তারপর টান দিয়ে তা দুরে ছুড়ে ফেলল। তার ব্রাএর অবস্থা একই হল।
মহিলার সারা দেহে এখন একটা সুতাও নেই,

জিতানের পড়নে ছিল এক জাঙ্গিয়া, মহিলাটির নগ্ন দেহ দেখে তার জাঙ্গিয়ার নিচের পশু ফুসে উঠছে। সে যেন ফেটে বেরিয়ে যেতে চাইছে। জিতান আর নিজেকে কষ্ট দিল না, মুক্ত করল তার অদম্য বাড়াটাকে, যা দেখে দানিয়ুবের ঈর্ষাবোধ হল। লম্বায় দশ ইঞ্চি আর চওড়ায় সাড়ে চার ইঞ্চি।
জিতান মহিলাটির একটা মাই মুখে নিয়ে চুষতে লাগল আরেক হাত দিয়ে টিপতে লাগল অপর মাই।
ব্যাথায় গুঙ্গিয়ে উঠল মহিলাটি তার চোখ ফেটে পানি আসছে। দানিয়ুব দেখে হেসে বলল, এনজয় করার চেষ্টা কর, আমার ধারনা জিতান যে কোন মেয়েকে খুশি করতে পারবে তার অস্ত্র দিয়ে।

দানিয়ুব দেখে খুব মজা পাচ্ছে, তার বাড়াও খাড়া হয়ে গেছে, ভাবছে জিতানার পর সেও যাবে নাকি। পরে চিন্তাটা বাদ দিল কারন জিতানের বাড়ার কারনে ভোদাটা ঢিলা হয়ে যাবে, বেশী মজা পাওয়া যাবে না।
জিতান এবার নিজুএর বাড়ায় লালা লাগাল যাতে মহিলার ভোদায় ঢুকানো একটু সহজ হয়। তারপর মহিলার ভোদায় বাড়া স্রত করে দিলা এক রাম ঠাপ, অর্ধেক ঢুকে গেল মহিলার ভোদায়, ব্যাথায়, চেচিয়ে উঠল সে। জিতানে মনে হল মহিলার গুদ তার বাড়াকে চেপে ধরেছে, অদ্ভুত এক উষ্ণতা ছড়িয়ে যাচ্ছে তার বাড়ায়। সে এবার বের করেনিল শুধু মুন্ডিটা ভিতরে রাখল তারপর দিল আরেক বার রাম ঠাপ এবার পুরোটা ভিতরে ঢুকল, মহিলা এবারো চেচিয়ে উঠল, তার মনে হল এক সাপ তার ভিতরে ঢুকেছে এবং তা পেট পর্যন্ত পৌছেছে।
পুরোটা ঢুকে যাওয়ায়র পর একটু থেকে থাকল সে, গুদের উষ্ণতা পাবার জন্য, তারপর মারতে শুরু করল ঠাপ, সেই খেতে খেতে গুঙ্গিয়ে উঠছিল মাহিলাটি। অনকেটা পর্নস্টারের মত। মহিলার ছোট মাই নেচে উঠছে ঠাপের কারনে।
মহিলাটির গুদে অনেক দিন যাবত কোন বাড়া ঢুকেনি, প্রথমে ব্যাথা পেলেও এখন কিছুটা ব্যাথা কম লাগছে, সাথে সাথে কিছুটা আনন্দ লাগছে , নিজের মনের সাথে দেহটা বিশ্বাসঘাতকতা করছে।
তাছাড়া সে অপেক্ষা করছে চরম মুহুর্তের জন্য, সে এবার পা দুটো আরো ফাক করে দিল, যাতে জিতান তাকে আরো জোরে ঠাপ দিতে পারে। জিতারন এই মনোভাব দেখে খুশি হল, সে ঠাপ দেয়ে গতি আরো বাড়িয়ে দিল। সে এক হাতে মহিলার মাই টিপতে লাগল, আরেকটা মুখে নিল, নিপলে দাতের হালকা কামড় দিল, আনন্দে গুঙ্গিয়ে উঠল মহিলাটি।
মহিলাটি নিজের মাইয়ের উপর জিতানের বুক চেপে ধরল, ওদিকে জিতান জোরে জোরে ঠাপ দিতে লাগল। দানিয়ুব মহিলাটির এই অবস্থা দেখে হেসে ফেলল, বলল, আমি আগেই বলেছিলাম জিতান তোমাকে খুশি করতে পারবে।
এই অবস্থায় মহিলার জল খসল, কিছুটা নেতিয়ে পড়ল, কিন্তু জিতান তার ঠাপ মারা বন্ধ করল না । আরো দশ মিনিট চলল এভাবে, এদিকে দানিয়ুবের বাড়া একেবারে সোজা হয়ে গিয়েছে। সে উপোভোগ করছে ব্যাপারটা।
সে মহিলার দিকে তাকিয়ে বলল বলেছিলা তুমি তা উপোভোগ করবে।
মহিলা ঠাপ খেতে খেতে বলল, হ্যা দানিয়ুব এর জন্য তোমাকে ধন্যবাদ।
সে হেসে উঠল।
মহিলাটি অপেক্ষায় আছে জিতানের বাড়ার বীর্যের অপেক্ষায়, সে যদি তার জরায়ুতে বীর্য ছাড়ে তাহলে তার উদ্দেশ্য সফল।
জিতান গুংগিয়ে উঠল, তার চরম সময় আসছে, তখন মহিলাটি বলল, দানিয়ুব তোমাকে ধন্যবাদ আমাকে এইরকম সুযোগ দেয়ার জন্য।
মহিলার গলায় স্বর শুনে দানিয়ুবের কেমন শিরশির করে উঠল অজানা আশঙ্কায়, কি করেছে সে।
মহিলাটি আরো বলল, আমার শুধু দরকার ছিল এক দানবের বীর্য তুমি তা দিচ্ছ। বলে হেসে উঠল।
দানিয়ুব বুঝতে পারল, মহিলাটি করে করছে। সসে জিতানকে বলল, না না ওর ভিতরে ফেলনা। কিন্তু অনেক দেরী হয়ে গেছে।
দানিয়ুব দৌড়ে রুম থেকে পালানোর চেষ্টা করল, সে দরজা পর্যন্ত গেল তখনি এক বিরাট বিস্ফোরন হল পুরো এলাকা কেপে উঠল। আর জিতানের সলিল সমাধি সেখানেই হয়ে গেল, সে তা কিছুই বুঝতে পারল না…

সমাপ্ত

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

