সেক্সি পারভিন আপা – পর্ব ১১


(পর্ব ১১)

সময় কাটছে কোচিং করে আর সেজো মামীর বাসায় গিয়ে আড্ডা মেরে। একদিন একা একা জেরিন আপুর বাসায় গেলাম দুপুর ১১ টার সময়। আমি ইচ্ছে করেই এই সময় গেলাম যাতে জেরিন আপুর আম্মুকে একা বাসায় পাওয়া যায়। আমি কলিং বেল বাজালাম। খালাম্মা এসে দরজা খুলে দিল। আমি আমতা আমতা করে বললাম, রনি আছে?

খালাম্মা হেসে বলল, না রনি তো এইসময়ে বাসায় থাকে না।

আমি বললাম, আচ্ছা আমি জানতাম না, তাহলে আমি পরে আসব।

খালাম্মা বলল, আরে এই রোদে হেটে এসেছ ভিতরে এসে একটু বস।

আমি বাসার ভিতরে গিয়ে বসলাম। খালাম্মা একটা পাতলা সিল্কের ম্যাক্সি পরে আছে। ম্যাক্সির ভিতরে কালো ব্রা আর পেটিকোট দেখা যাচ্ছিল। আমি খালাম্মার শরীর দেখছি বুঝে খালাম্মা হেসে বলল, তুমি বস আমি তোমাকে জুস বানিয়ে দিচ্ছি। খালাম্মা পাছা দুলিয়ে কিচেনে চলে গেল। আমি খালাম্মার পাছার দিকে তাকিয়ে রইলাম। মনে মনে ভাবলাম আজকে কি কিছু হবে? পারভিন আপুর কাছে যেভাবে শুনেছি খালাম্মা অনেক খোলামেলা আর সেক্সি। এমন সময় কিচেন থেকে খালাম্ম বলল, সুমন এখানে একটু আসবে?

আমার বুকটা ধক করে উঠল। কিচেনে ডাকছে মানে কিছু হবার সম্ভাবনা। আমি কিচেনে গেলাম। খালাম্মা বলল, সুমন রেক থেকে চিনির বোতলটা একটু নামিয়ে দিবে, আমি নাগাল পাচ্ছি না।

আমি গিয়ে চিনির বোতল নামিয়ে দিলাম। খালাম্মা আমাকে ধন্যবাদ দিল। আমি বললাম, এতে ধন্যবাদ দেওয়ার কিছু নেই। রনি থাকলে সেও এই কাজ করে দিত। আমি রনির মতই আপনার কাছে।

খালাম্মা হেসে বলল, ঠিক আছে তোমাকে রনির মতই ভাবব। রনির মত তুমিও আমাকে সব ব্যাপারে সাহায্য করবে?

আমি খালাম্মার কথা শুনে কিছুটা দ্বিধা দন্দে পরে গেলাম। আমি বললাম, হ্যাঁ আমার পক্ষে সম্ভব হলে অবশ্যই করব। আমি কিচেন থেকে বেরিয়ে আসতে লাগলাম।

খালাম্মা বলল, এখানেই থাক কথা বলি, বাসায় কেউ নেই তাই ভাল লাগছিল না। তুমি আসাতে ভালো হল কিছু গল্প করতে পারছি। আমি কিচেনে দাড়িয়ে খালাম্মার সাথে গল্প করতে লাগলাম। খালাম্মা আমাকে বলল, তোমার কোন মেয়ে বান্ধবী নাই?

আমি বললাম, এখন পর্যন্ত নাই। খালাম্মা হেসে বলল, ও তাই। তারপর হঠাৎ আমাকে প্রশ্ন করল, আমাকে কেমন লাগে তোমার?

আমি মনে মনে ভাবলাম ঠিকমত না আগালে সুযোগ নষ্ট হতে পারে। আমি বললাম, সত্যি খালাম্মা আপনি আমার দেখা এই পর্যন্ত সবচেয়ে সুন্দরী মহিলা।

খালাম্মা খিলখিল করে হাসতে হাসতে বলল, সত্যি বলছ, না আমাকে খুশী করতে বলছ?

আমি বললাম, একদম সত্যি বলছি। খালাম্মা জুস বানিয়ে এক গ্লাস আমাকে দিল, গ্লাস নেওয়ার সময় আমি ইচ্ছে করে খালাম্মার আঙ্গুল ছুয়ে দিলাম।

খালাম্মা আমার দিকে চেয়ে হাসল। আমি এটাকে সবুজ সংকেত মনে করলাম।

আমরা ড্রয়িং রুমে এসে বসলাম। খালাম্মাকে বললাম, আমার সম্পর্কে আপনি কিছু বলেন।

খালাম্মা বলল, তুমি অনেক সুন্দর দেখতে, স্বাস্থ্যবান, লম্বা, তোমার হাসি সেক্সি। মেয়েরা তোমাকে পছন্দ করবে।

আমি বললাম, আপনি পছন্দ করেন না?

খালাম্মা আমার দিকে চেয়ে হেসে বলল, মনে হচ্ছে তুমি অনেক দুষ্টও। এরপর খালাম্মা নিচু হয়ে টি টেবিল থেকে কিছু ম্যাগাজিন নিল। আমি খালাম্মার দুধের খাঁজ দেখতে পেলাম। আমার শরীর গরম হয়ে উঠল। খালাম্মা আমার দিকে তাকিয়ে সেক্সি করে হাসল। আমি খালাম্মার হাসির ইশারা বুঝে খালাম্মাকে ম্যাগাজিন তুলতে সাহায্য করার জন্য তার হাত ধরলাম। খালাম্মা কিছু না বলে আমার চোখে চোখ রেখে তাকাল। তার চোখে আমি কামনা দেখতে পেলাম। আমি আস্তে করে খালাম্মার কাছাকাছি গিয়ে তার কানের লতিতে চুমা দিলাম। এরপর অন্য কানের লতিতে চুমা দিলাম। আমি আস্তে আস্তে এগুতে লাগলাম। আমি এবার খালাম্মার ম্যাক্সির বোতাম খুলতে লাগলাম।

খালাম্মা আমাকে বাধা দিল ম্যাক্সির বোতাম খুলতে। সে আমার সার্টের বোতাম খুলে সার্ট খুলে ফেলল শরীর থেকে, তারপর ভিতরের সাদা গেঞ্জি খুলে ফেলল। এরপর খালাম্মা হাঁটু গেড়ে বসে আমার প্যান্টের বোতাম খুলে আমার জাঙ্গিয়া টেনে নামাল। এরপর আমার পাছা চেয়ার থেকে উচু করে ধরল আমি চেয়ারের হাতলের উপর ভর দিয়ে পাছা উচু করে দিলাম। খালাম্মা আমার প্যান্ট আর জাঙ্গিয়া টেনে নিচে নামিয়ে দিল।

আমার ধন শক্ত হয়ে লাফিয়ে উঠল। খালাম্মা বলল, বাঃ তোমার ধন তো অনেক বড়। খালাম্মা আমার দুই থাইয়ের কাছে আসল। আমি তার হাত আমার ধনের উপর রাখলাম। খালাম্মা তার আঙ্গুল আমার ধনে রেখে টিপে ধরল।

আমার শরীরে বিদ্যুৎ বয়ে গেল ধনের মাথায় এক ফোটা কামরস জমা হল। খালাম্মা আমার ধন টিপতে লাগল। আমি আমার হাতের আঙ্গুল খালাম্মার ঘাড়ে বুলাতে লাগলাম। এরপর খালাম্মার চুলে হাত বুলাতে বুলাতে তার মাথা আমার ধনের কাছে নিয়ে আসলাম। এরপর খালাম্মার ঠোটে আমার ধন ঠেকিয়ে আস্তে করে চাপ দিলাম। খালাম্মা আমার ধনের মাথার কামরস জিহ্বা দিয়ে চেটে নিল। এরপর দুই হাতে আমার ধন মুঠো করে ধরে ধনের সারা গায়ে চুমা দিতে লাগল আর জিভ দিয়ে চাটতে লাগল। কিন্তু এখনও ধন মুখের ভিতরে নিল না। আমার পক্ষে সহ্য করা কঠিন হয়ে পড়ল। আমি খালাম্মার মাথা দুই হাতে চেপে ধরে আমার ধনের কাছে রেখে বললাম, খালাম্মা চুষে দাও।

খালাম্মা এবার ধন মুখে ভরে চুষতে শুরু করল, দুই হাতের মাঝে আমার ধন রেখে মুখে ভিতর বাহির করতে লাগল। আমি আমার পাছা উচু করে করে খালাম্মার চোষার সাথে তাল মিলাতে লাগলাম। খালাম্মা মুখের লালা দিয়ে আমার ধন পুরা ভিজে পিছলা হয়ে আছে, আর এক রকম ছপাত ছপাত আওয়াজ হতে লাগল।

উঃ অনেক মজা আঃ আঃ খালাম্মা দারুন, আপনার মত এত ভাল করে ধন কেউ চুষতে পারবে না। উঃ আঃ আঃ আঃ করতে করতে আমি খালাম্মার মুখে আমার মাল বের করে ফেললাম। খালাম্মা আমার মাল গিলে খেয়ে ফেলল। কিছু মাল তার গলা বেয়ে নিচে পড়ল। এরপর খালাম্মা আমার সারা শরীর চাটতে লাগল। আমি আরও উত্তেজিত হতে লাগলাম খালাম্মার শরীর নিয়ে খেলার জন্য।

খালাম্মা আর আমি দুজনেই অনেক উত্তেজিত, খালাম্মা আমার মুখ দুই হাতে ধরে আমার চোখে চোখ রেখে বলল, সুমন, আমি জানি তুমি আমার সাথে সেক্স করার জন্য পাগল হয়ে আছ, আজকে আমার এই শরীর তোমার জন্য। তোমার যা খুশী মন চায় তুমি কর। তোমার ফ্যান্টাসি আজ পূরণ কর।
আমি আস্তে করে উঠে দাঁড়ালাম। খালাম্মাকে সোফার উপর শুইয়ে দিলাম। আমি খালাম্মাকে দেখতে লাগলাম। উফ কি সুন্দর আর সেক্সি। এত বয়সেও তার রূপের কোন কমতি নাই। তার শরীর ভরা সেক্স কিছুটা চর্বি জমেছে এতে আরও বেশী সেক্সি লাগে।

আমি এবার আস্তে আস্তে খালাম্মার কানের লতি চাটতে চাটতে তার মুখ, নাক গলা চাটতে লাগলাম। এরপর তার ঠোটে চুমা দিয়ে একটা ঠোঁট মুখে ভরে চুষতে লাগলাম। এরপর তার আকর্ষণীয় দুধে হাত রেখে টিপতে লাগলাম। এখনও দুধের শেপ একদম যুবতী মেয়েদের মত একদম ঝুলে পরে নাই। আমি ঠোট চুষে খাচ্ছি আর দুধ টিপছি। আমি এবার ঠোঁট ছেড়ে দুই হাতে দুই দুধ চেপে ধরে খালাম্মার চোখে চোখ রাখলাম।

খালাম্মা বলল, ধীরে ধীরে আমার বাচ্চা, আমি জানি তোমার মন কি চাচ্ছে। ওহ চুষতে ইচ্ছে করছে তবে দেরি না করে চুষে খাও। আমি দুধের মধ্যে আমার মুখ ডুবিয়ে খেতে লাগলাম। এক দুধ মুখে নিয়ে চুষছি, অন্যটার বোটা মুচড়ে দিতে লাগলাম কখনও চিমটি কাটছি এভাবে বদলা বদলি করে দুই দুধ নিয়ে খেলতে লাগলাম। খালাম্মা উঃ আঃ উঃ হ্যাঁ বাবা ভালো করে চুষে খাও বলতে লাগল।

খালাম্মার দুধের বাদামি বোটা শক্ত হয়ে বড় হয়ে উঠল। আমি দুধের বোটার চারিপাশে জিভ বুলাতে লাগলাম আবার মুখে নিয়ে চুষতে চুষতে বোটায় আস্তে আস্তে কামড় দিতে লাগলাম। খালাম্মা সুখে শীৎকার করতে লাগল আর আমার পিঠে খামচে ধরতে লাগল। আমি খালাম্মার দুধ নিয়ে মেতে আছি আর খালাম্মা হিস হিস উফ আফ ইস শব্দ করে যাচ্ছে।

এভাবে কিছুক্ষন পর আমি চুমা খেতে খেতে তার শরীরের নিচের দিকে নামতে লাগলাম। আমি তার পেটে চুমা খেতে লাগলাম, এবার তার গভীর নাভির চারিপাশে জিভ ঘুরাতে ঘুরাতে নাভির গর্তে জিভ ভরে দিলাম। খালাম্মার শরীর কেঁপে কেঁপে উঠল। উঃ আঃ আঃ উফ হম ইয়া আঃ আঃ আওয়াজ দিতে লাগল। আমি এবার আরও নিচে নেমে পেটিকোট খুলে ফেললাম। প্যানটির উপর দিয়ে তার ত্রিভুজে চুমা দিলাম। এরপর প্যানটি টেনে নিচে নামিয়ে দিলাম। খালাম্মার নগ্ন শরীর গরম হয়ে লাল হয়ে আছে।

আমি নিজেও উত্তেজিত হয়ে আছি। খালাম্মা আঃ আঃ আঃ আঃ আহ আহ আহ আহ উম আঃ উম করছে আর শরীর কেঁপে কেঁপে উঠছে। আমি খালাম্মার দুই পা ফাক করে তার ভোদার মুখে চুমা দিলাম। খালাম্মা চিৎকার করে বলল, সুমন আমাকে খেয়ে ফেল, আমার ভোদা খাও। আমার চুল ধরে আমার
মাথা তার ভোদার মুখে চেপে ধরল। ভোদার মুখ দিয়ে কামরস বের হতে লাগল আর গরম মনে হচ্ছে আগুণ লেগে আছে।

সুমন প্লিজ বাবা আমার ভোদা চুষে দাও আমাকে আর জ্বালিয়ো না। আমি আবার জিহ্বা দিয়ে ভোদার চারপাশে চাটতে লাগলাম। খালাম্মার ভোদায় ছোট ছোট বাল আছে। আমি বালের উপর দিয়ে তার ভোদা চেটে দিলাম। আমার জিহ্বা তার ভোদার রসের নোনতা স্বাদ নিতে লাগল। খালাম্মার ভোদা আরও বেশী রস ছাড়তে লাগল।

আমি খালাম্মার পাছা চেপে ধরে তার ভোদা আরও কাছে নিয়ে এলাম। আমি এবার তার ভোদার ভিতর আমার জিভ ভরে চুষতে লাগলাম। ভোদার রসে আমার মুখ ভিজে যাচ্ছে। খালাম্মা উঃ আঃ আউ উঃ আঃ উয়া আউয়া উঃ ই আঃ আইয়া উম করতে লাগল আর আমার মাথা তার ভোদায় চেপে চেপে ধরতে লাগল। আমি আরও জোরে তার ভোদা চুষতে লাগলাম। ভোদার বিচি হালকা হালকা কামড়ে দিলাম। খালাম্মা সুখে চিৎকার করতে লাগল। খালাম্মা আমার মাথা চেপে ধরে পাছা উচু করে মাল বের করে দিল। এরপর আমাকে টেনে তুলে আমার তার রসে ভেজা মুখে চুমা দিতে লাগল।

আমি খালাম্মার কানে আমার জিভ লাগিয়ে চাটতে লাগলাম। খালাম্মা উঃ উঃ উম করে সুখের জানান দিল। এরপর আমি তার মুখ তার মুখে লাগিয়ে আমার জিভ তার মুখের ভিতর ভরে দিলাম। খালাম্মা আমার জিভ তার মুখের ভিতর নিয়ে চুষতে লাগল। আমিও মাঝে মাঝে খালাম্মার জিভ টেনে আমার মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম।

আমি এবার নিচে নেমে খালাম্মার থাইয়ে চুমা দিতে লাগলাম। জিভ দিয়ে থাই চাটতে লাগলাম। দাত দিয়ে কামড়ে দিলাম। খালাম্মা আরামে আনন্দে শীৎকার করতে লাগল। এরপর আমি আর একটু নিচে নেমে তার পা আর পায়ের পাতায় চুমা দিতে লাগলাম। পায়ের আঙ্গুল মুখে নিয়ে চুষতে লাগলাম। খালাম্মা উত্তেজনায় কাপতে লাগল। আমি আবার আস্তে আস্তে পা, থাই, নাভি পেট চাটতে চাটতে এসে তার দুই দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম। এরপর তার গাল চেটে তার ঠোটে চুমা দিলাম। খালাম্মাও আমকে এক লম্বা চুমা দিয়ে বলল, সুমন এবার আমার ভিতরে ঢুকাও, আমি আর পারছি না।

খালাম্মা আমার মাথা দুই হাতে ধরে তার মুখের কাছে নিয়ে তার জিভ আমার মুখে ভরে দিয়ে কিছুক্ষন চুষল। এরপর আমার কানে ফিসফিস করে বলল, সুমন এবার তোমার ধন আমার রসে ভেজা ভোদায় ঢুকাও। আমি তোমার শক্ত ধনের গাদন চাই।

আমি খাল্মমার শরীরের উপর চড়ে খালাম্মাকে জড়িয়ে ধরে আমার জিভ তার মুখের ভিতর ভরে দিলাম। খালাম্মা আমার জিভ চুষতে লাগল, আমার ঠোঁট কামড়াতে লাগল আমিও খাল্মমার ঠোঁট কামড়ে, চুষতে লাগলাম। খালাম্মার দুই দুধ আমার বুকে চেপে আছে আমার ধন শক্ত হয়ে তার পথ খুজছে।
আমার ধনের ছোঁয়া তার শরীরে লাগতেই খালাম্মা বলে উঠল, উঃ আমার বেটা সুমন এবার আমাকে চোদ। এই বলে খালাম্মা পা ফাক করে পাছা উচু করে ধরে আমার ধন হাতে ধরে তার ভোদার মুখে রেখে বলল, এবার ঢুকাও সুমন। আমি আর দেরী না করে এক জোরে ধাক্কা মেরে আমার ধন আমার স্বপ্নের মহিলার ভোদায় ঢুকিয়ে দিলাম।

উউউ আঃ আআ ইউয়া আঃ করে পাছা উচু করে আমার ধন তার ভোদার ভিতর ভরে নিল। আমি এবার আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। আমার প্রতিটা ঠা পের সাথে আমার বিচি দুইটা খালাম্মার ভোদার নিচের জায়গায় লাগছে আর থপ থপ আওয়াজ হচ্ছে। খালাম্মা আমার ঠাপের তালে তাল রেখে তার পাছা উচু করে আমার গাদন খেতে লাগল। আর উঃ উঃ আঃ আঃ উম ইয়া আইয়া উম মা মা উম অফ আঃ আঃ করে গোঙাতে লাগল।

আমি এবার ঠাপের গতি একটু কমিয়ে দিলাম যাতে আমি বেশী সময় ধরে খালাম্মার ভোদা চুদতে পারি। কিন্তু খালাম্মার এটা পছন্দ হল না, সে আমাকে বলতে লাগল, জোরে জোরে ধাক্কা মার, আর নিজের পাছা জোরে জোরে উপর নিচ করতে লাগল। আমিও খালাম্মার কথা মত জোরে জোরে ঠাপ মারতে লাগলাম।

আমি তার দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম আর জোরে জোরে ঠা প মেরে খালাম্মাকে চুদতে লাগলাম। খালাম্মা তার দুই পা উচু করে আমার কোমরে জড়িয়ে ধরল। এতে আমার ধন আরও সহজে আরও অনেক ভোদার ভিতরে যেয়ে ধাক্কা মারতে লাগল। খালাম্মা আমাকে পাগলের মত চুমা খাচ্ছে আমার পিঠে খামচে দিচ্ছে।

খাল্মমা আমার মাথা তার দুধে চেপে ধরে বলল, খাও সুমন এই দুধ খাও, ধন দিয়ে ভোদা খাও আর মুখ দিয়ে দুধ খাও একসাথে। খালাম্মা তার ভোদা দিয়ে আমার ধন কামড়ে ধরল। আমি বুজলাম খালাম্মা মাল বের করে দিল। আমি আরও জোরে জোরে ঠাপ মারতে লাগলাম।

এভাবে ৪/৫ মিনিট পর খালাম্মা আমাকে জোরে জড়িয়ে ধরে বলতে লাগল, ওহ ওহ হ্যাঁ হ্যাঁ সুমন জোরে জোরে আরও জোরে, থামবে না, থামবে না, থামবে না, জোরে জোরে চোদ, উঃ হ্যাঁ আমার বের হবে। উঃ সুমন অনেক মজা পেলাম। বলে তার ভোদা দিয়ে আমার ধন কামড়ে ধরে মাল বের করে দিল।

এবার খালাম্মা আমাকে নিচে শুইয়ে দিয়ে আমার উপরে উঠে বসে আমার ধন তার ভোদায় ঢুকিয়ে ঠাপাতে লাগল, খালাম্মা ঝুকে তার বড় বড় দুধ আমার মুখের সামনে ধরল, আমি দুই হাত দুধ টিপতে লাগলাম। খালাম্মা তার পাছা আগে পিছে করে আমার ধন তার ভোদার ভিতর ঢুকাতে আর বের করতে লাগল। তার ভোদা রসে ভিজে আসে তাই ফচ ফচ আওয়াজ হতে লাগল। আমি দুধের বোটা মুখে নিয়ে চুষতে লাগলাম। খালাম্মা ৪/৫ মিনিট আমার উপর বসে আমাকে চুদতে চুদতে আমার শরীরের উপর শুয়ে পরে জোরে জোরে কোমর নাচাতে লাগল। খালাম্মা বলল আমার আবার বের হবে।

এদিকে আমারও ধন কাপতে লাগল মাল বের করার জন্য, আমি বললাম উঃ উঃ আঃ আঃ আমারও বের হবে। খালাম্মা বলল, ইয়া ইয়া উঃ উঃ উঃ আমার ভোদার ভিতর মাল ডেলে দাও, তোমার মাল দিয়ে আমার ভোদা ভরে দাও। উঃ উঃ আঃ ঢাল, তোমার মাল ঢাল উঃ উঃ করে আমাকে জোরে জড়িয়ে ধরল। এরপর আমিও ধন এক জোরে ধাক্কা মেরে তার ভোদার ভিতর ঢুকিয়ে খালাম্মার পাছা চেপে ধরে আঃ আহ আহ আহ আহ উহ উহ উহ উহ উহ ইয়াও ইয়াউ ইয়াউ ইয়া ইয়া ইয়া আয় আঃ আঃ করে মাল বের করে দিলাম। খালাম্মা আমার বুকে চেপে রইল।

সেজো মামা ইটালি যাওয়ার ৪/৫ মাস পরের ঘটনা। আমি আগেও বলেছি সেজো মামীকে গোসল করতে দেখার পর থেকে তার শরীরের প্রতি আমার একটা কামনা রয়ে গেছে। তাই আমি সুযোগ পেলেই সেজো মামীর বাসায় যেতাম, সেখানে সময় কাটাতাম বসে বসে টি ভি দেখতাম মামীর সাথে গল্প করতাম। নানী বুড়া মানুষ সে বেশী সময় তার রুমে শুয়ে কাটায়। আমি সাধারণত বিকালে মামীর বাসায় যেতাম সন্ধ্যার পর বাসায় ফিরে আসতাম। আমি কয়েকদিন থেকে ইচ্ছে করে রাতে একটু বেশী সময় যেমন ৯/১০ টা পর্যন্ত সেজো মামীর বাসায় বসে টি ভি দেখতে লাগলাম। আমি জানি কিছু করতে হলে রাতে করতে হবে আর আমাকে এগিয়ে আসতে হবে। আমি শুধু সেজো মামীর হাবভাব লক্ষ্য রাখতে লাগলাম। সেজো মামী এখন আমার সাথে অনেক আলাপ করে। টি ভি র নাটক, আমার পড়া লেখা কোন বান্ধবী আছে কিনা। আস্তে আস্তে মামীর মধ্যে পরিবর্তন আসতে লাগল। আমার সামনে ওড়না ছাড়া জামা পড়তে লাগল, মেক্সি পরে আমার সাথে গল্প করত। আমি সুযোগের অপেক্ষায় রইলাম।

একদিন আমার জন্য একটা দারুন সুযোগ এসে গেল। সেদিন টিভিতে কোন একটা ভাল অনুষ্ঠান ছিল আর আমাদের বাসার টিভি নষ্ট হয়ে গেল। আমি মাকে বলে সেজো মামীর বাসায় রাতে থাকার কথা বলে চলে আসলাম।

আসলে আমার অনুষ্ঠান দেখার চেয়ে বেশী উত্তেজিত লাগছিল এটা ভেবে যে সেজো মামী তার বেডরুমে শুয়ে থাকলে আমি ড্রয়িং রুম থেকে তাকে দেখতে পারব। মামী ঘুমিয়ে পড়লে তার সামনে যেয়ে তার ঘুমন্ত শরীর দেখব। হাত দিয়ে ছুয়ে দেখব।

আমি সেজো মামীর সাথে বসে টিভিতে অনুষ্ঠান দেখছি। ড্রয়িং রুমে একটা ছোট খাট আছে একেবারে সোফার সাথে লাগানো। আমি রাতে ড্রয়িং রুমে ঘুমাব। মামী তার বেডরুমে শুবে। আমি আর মামী সোফায় বসে টিভি দেখছি। ভাল কোন অনুষ্ঠান হলে সেদিন বেশী বেশী বিজ্ঞাপন দিয়ে অনুষ্ঠানের সময় অনেক লম্বা করে ফেলে। সাদারনত সেজো মামী তারাতারি শুয়ে পরে। আজ অনুষ্ঠান দেখছে তাই এখনও শুতে যাচ্ছে না। রাত প্রায় ১২ টা বাজছে। নানী ঘুমিয়ে পড়েছে।

সেজো মামী ড্রয়িং রুমের বিছানায় কাত হয়ে শুয়ে পড়ল। আমি তখনও সোফায় বসে টিভি দেখছিলাম। কিছুক্ষন পর মামী ঘুমিয়ে পড়ল। আমি এখন টিভি না দেখে ঘুমন্ত সেজো মামীকে দেখতে লাগলাম। আমার ফ্যান্টাসি মহিলা আমার সামনে ঘুমিয়ে আছে। মামী কাত হয়ে টিভির দিকে মুখ করে ঘুমিয়ে আছে। আমি মামীর শরীর দেখতে লাগলাম। শাড়ি পড়ে আছে শাড়ির আচল সরে গিয়ে তার ব্লাউজের ফাক দিয়ে দুধের ভাজ দেখা যাচ্ছে। আমি মামীর কাছাকাছি গিয়ে বসলাম। এখন আমি মামীর বুকের উঠানামা দেখতে পাচ্ছি। নিঃশ্বাসের সাথে সাথে তার বুক উঠানামা করছে দেখে আমি উত্তেজিত হয়ে পড়লাম।

সেজো মামী তার ডান হাত ডান দিকের গালের নিচে রেখে ঘুমিয়েছে। আর তার বাম হাত সোফায় আমার বালিশের কাছাকাছি। আমি ভাবলাম যা করার এখন করতে হবে, তাই আমি টিভি আর লাইট অফ করে দিলাম। ঘরের মধ্যে হালকা আলো ছিল যা মামীকে দেখার জন্য যথেষ্ট। আমি সোফায় শুয়ে মামীর বাম হাত ছোঁয়ার জন্য আমার হাত বাড়ালাম, আমি মামীর হাতের তালুতে হাত রাখলাম। আঃ নরম তুলতুলে হাত, মামীর কোন সাড়া নেই, সে গভির ঘুমে। আমি আস্তে আস্তে মামীর হাত টিপতে লাগলাম, তালু থেকে উপরের দিকে হাত বুলাতে লাগলাম। মামীর হাতে চুড়ি ছিল, আমি চুড়ি নিয়ে খেলতে লাগলাম আর মামীর ঘুমন্ত চেহারা আর দুধের খাঁজ দেখতে লাগলাম।

কিছুক্ষন পর মামীর ঘুম ভেঙ্গে যেতে সে উঠে বসল। আমাকে বলল, তুই বিছানায় এসে শুয়ে পর আমি সোফায় ঘুমাই। আমি একটু ভয় পেয়ে গেলাম মামী কি কিছু বুজতে পেরেছে? আমি কিছু না বলে চুপচাপ বিছানায় এসে শুয়ে পড়লাম। মামী সোফায় শুয়ে পড়ল। ১৫/২০ মিনিট আমি চুপচাপ শুয়ে রইলাম। মামী আবার গভীর ঘুমে আর আমি আবার মামীর হাত নিয়ে খেলতে লাগলাম। এবার মামীর হাত একটু টেনে আমার কাছে আনলাম যাতে আমি বিছানায় শুয়ে ভালমতো মামীর হাত ধরতে পারি।

মামীর হাত টান দিতেই মামীর ঘুম ভেঙ্গে গেল আমাকে বলল, কি হয়েছে? তুই আমার হাত ধরে আছিস কেন?

আমি তো ভয়ে একদম ঘেমে উঠলাম আমি কিছু বলার আগেই মামী বলল, কিরে ভয় পেয়েছিস? কোন বাজে স্বপ্ন দেখেছিস?

আমিও যেন হাফ ছেড়ে বাচলাম বললাম, হ্যাঁ মামী ভয় পেয়েছি এই বলে তার হাত আবার টেনে কাছে আনলাম।

মামী সোফা থেকে উঠে বিছানায় আমার পাশে শুয়ে পড়ল। আমিও সুযোগের ব্যবহার করে মামীকে জড়িয়ে ধরলাম যেন আমি খুব ভয় পেয়েছি। মামী হেসে আমাকে বলল, কেন এত ভয় পেলি? শোন এখন তুই আর ছোট খোকা না, তুই বড় হয়েছিস, শক্ত পুরুষ এত ভয় পেলে চলে? আমি কিছু না বলে মামীকে জড়িয়ে ধরে থাকলাম। আহ উঃ মামীর নরম শরীর জড়িয়ে ধরে কি যে সুখ অনুভুতি আমি আপনাদের ভাষায় বুঝাতে পারব না।

আমার মুখ তার মুখের কাছাকাছি আর আমার বাম হাত মামীর ডান কাধে রেখে তাকে আরও আমার দিকে টানতে লাগলাম। আমি মামীর শরীর আরও বেশী পাওয়ার জন্য চেষ্টা করতে লাগলাম। আমি আমার বাম পা একটু নাড়ালাম ঠিক করার জন্য। তখন মামী বলল, তোর বাম পা আমার শরীরের উপর দে। আমার শরীরে পা রেখে ঘুমানোর অভ্যাস আছে। তোর মামা আমার উপর পা দিয়ে ঘুমাত। তাই এখন আমার ঘুমাতে অসুবিধা হয়। তোর মামা চলে যাওয়ার পর আমার শরীরের উপর পা দেওয়ার কেউ নেই।

আমি কি বলব ভেবে পাচ্ছিলাম না, আমি কিছু না বলে আমার স্বপ্নের মামীকে জড়িয়ে ধরে তার উপর পা দিয়ে একই বিছানায় শুয়ে আছি। আর আমার ধনের জন্য অনেক কষ্ট কাবুতে থাকা, আমার ধন বাবাজী শক্ত হয়ে টানটান। আমি বুঝতে পারছি না কি করব? সেজো মামী কি আসলেই আমাকে ছোট ভেবে আমার ভয় দূর করার চেষ্টা করছে? কিন্তু আমি নিজেকে কাবুতে রাখতে পারছি না। আমার ইচ্ছে করছে মামীর ঠোঁট দুটা আমার মুখে নিয়ে চুষি। মামীর দুধ দুটা নিয়ে খেলা করি, টিপে দেই, মুখে নিয়ে কামড়ে দেই। তার দুধ দুইটা আমার বুকে চেপে ধরি। কিন্তু কিছু করতে সাহস পাচ্ছি না। আমি শুধু আমার হাত মামীর পিঠে বুলালাম যেন হাত এক যায়গা থেকে সরিয়ে অন্য যায়গায় রাখলাম। আমি জানি আমরা দুজনেই চোখ বন্ধ করে ঘুমের ভান করে আছি।

আমি এই রোমাঞ্চকর সময় উপভোগ করতে লাগলাম। মামীর নরম শরীর আমার মনে এক সুখের অনুভুতি জোগাতে লাগল। এভাবে বেশ কিছু সময় কেটে গেল। আমার মনে হতে লাগল মামীও আমার যুবক শরীরের তাপ উপভোগ করছে। কেননা অনেকদিন হয়েছে কেউ তাকে এভাবে জড়িয়ে ধরে না, আমি এসব ভাবতেই আমার ধন আরও শক্ত হয়ে মামীর থাইয়ে গুতা মারল। মামী ঠিকই বুঝতে পারছে আমি এখন সবদিক থেকে বড় হয়েছি, আমি তাকে চুদতে পারব তাকে সুখ দিতে পারব।

আমার মনে হচ্ছে মামী দোটানায় পরে গেছে আমার সাথে কিছু করবে কি করবে না? আমরা কাত হয়ে দুজনে মুখামুখি করে শুয়ে আছি। হটাত মামী তার হাত আমার ধনের উপর রাখল। আমি পায়জামা আর গেঞ্জি পরে শুয়েছিলাম। মামী পায়জামার উপর দিয়ে আমার পুরা ধনে হাত বুলায়ে দিয়ে মুঠো করে ধরল। উঃ আঃ এক চরম সুখ। আমি আমার কোমর আগে পিছে করে ধাক্কা মারতে লাগলাম। আমার পক্ষে আর কাবু করা সম্ভব হচ্ছে না। আমার ধন এখন কোন গর্তে ঢুকার জন্য ছটফট করছে। আমার মনে হচ্ছে মামীও গরম হয়ে গেছে আমার ধন হাতে ধরে। মামীর পক্ষে আর চুপ থাকা সম্ভব হচ্ছে না।

সে আমাকে ফিসফিস করে বলল, তুই কি করতে চাস? আমার পক্ষে সুযোগ আর হাতছাড়া করা যাবে না। আমি বললাম, হুম।

এরপর মামী আমার পায়জামা ভিতর থেকে আমার ধন বের করে আনল। আমার ৭ ইঞ্চি ধন শক্ত হয়ে ফুলে উঠছে।

মামী বলল, এবার পায়জামা খুলে ফেল। আমি সাধারণত লাজুক, আমার লজ্জা করতে লাগল পায়জামা খুলে মামীর সামনে ন্যাংটা হতে। আমি চাচ্ছিলাম মামী ন্যাংটা হোক, মামী আবারও আমাকে বলল পায়জামা খুলতে। আমি বললাম এভাবেই ঠিক আছে পুরা ন্যাংটা হওয়ার দরকার নেই। মামী তার পিঠের উপর চিত হয়ে শুয়ে শাড়ি উপরে উঠিয়ে তার ভোদা খুলে দিল।

মামী আমাকে তার দিকে টানতে লাগল এতে আমার ধন মামীর গোপন অঙ্গের পাশে ঘসা খেল। ওয়াও কি যে সিল্কি অনুভুতি উঃ উঃ। সেজো মামীর নরম সেক্সি শরীর এখন আমার হাতে। আমার শ্বাস নিঃশ্বাস জোরে জোরে চলতে লাগল। আমি কিছুটা নার্ভাস কি করব কিভাবে শুরু করব মামীর সাথে বুজতে পারছি না। মামী তখনও চোখ বুজে চুপচাপ শুয়ে আছে। আমার মামীর পুরা নগ্ন শরীর দেখার ইচ্ছা করছে কিন্তু কিছু বলতে পারছি না। ইচ্ছে করছে মামীর ঠোঁট দুটা মুখে নিয়ে চুষে চুষে খাই আর মামীর ভোদায় ধন ঢুকিয়ে চুদি।

আমি আমার ঠোঁট মামীর ডান দিকের গালের কাছে রাখলাম কিন্তু চুমা খেলাম না, আমার নিঃশ্বাস তার ঘাড়ে পড়তে লাগল, মামী চুপচাপ সব কিছু উপভোগ করতে লাগল। আমি আমার ডান হাত মামীর মসৃণ থাইয়ের উপর বুলাতে লাগলাম, মামীর ভোদার বাল হাতে লাগল আমি সেখানে হাত বুলাতে লাগলাম। মামীর ভোদা দুই থাইয়ের মাঝে চেপে রেখেছে। আমি আস্তে আস্তে তার দুই থাই ফাক করে তার ভোদার উপর হাত বুলাতে লাগলাম। মামীর ভোদা কামরসে ভিজে আছে।

আমার হাত তার ভোদার উপর রাখতেই মামী হালকা কেঁপে উঠল। মামী এবার আমার ধন তার হাত দিয়ে ধরে তার ভোদার মুখে ফিট করে ধরল। আমি একটা হালকা ধাক্কা মেরে আমার ধন আমার মামীর ভোদার ভিতর ভরে দিলাম। আঃ ও কি নরম, পিছলা পিছলা আর ভিজা মামীর ভোদার ভিতরে আমার ধন কি যে অনুভুতি। উঃ আঃ আঃ।

আমি আমার ধন মামীর ভোদার ভিতরে অনেক ভিতরে ঢুকাতে চাইলাম। কিন্তু আমার মনে হতে লাগল মামীর ভোদার গভীরে এখনও আমার ধন পৌছতে পারছে না।

মামীর চর্বিযুক্ত পেটের জন্য একটু বাধা পাচ্ছিলাম। আমি এবার উঠে আমার হাতের উপর ভর দিয়ে আমার ধন ধাক্কা মেরে পুরাটা মামীর ভোদায় ঢুকিয়ে দিলাম। মামী তার দুই হাত দিয়ে আমার পাছা চেপে ধরে আরও ভিতরে আমাকে নিতে চাইল।

মামীও তখন জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছে, আমিও মামীকে জোরে জোরে ঠাপ মারতে থাকলাম। আমি উত্তেজিত ছিলাম মামীকে চোদার জন্য তাই যাতে আমার মাল তারাতারি বের হয়ে না যায় সেদিকে লক্ষ্য রখলাম। আমি মাঝে মাঝে থেমে গিয়ে আমার উত্তেজনাকে কম করছি। মামীও তার পাছা উপর নিচ করে আমার সাথে তাল মিলাচ্ছে।

আমি মনের সুখে আমার সেক্সি মামীর ভোদায় ঠাপ মারতে লাগলাম। আমি এবার ঠাপ বন্ধ করে আমার ধন ভোদা থেকে বের করে মামীর ভোদার উপরে আমার ধন ঘষতে লাগলাম। মামীর শ্বাস আরও জোরে জোরে পড়তে লাগল। আর নিচ থেকে পাছা উচু করে ধরল।

আমি আবার আমার ধন ভোদার ভিতর ঢুকিয়ে ঠাপ মারতে লাগলাম। মামী তার ভোদা দিয়ে মাঝে মাঝে আমার ধন কামড়ে ধরতে লাগল। আর এটা আমার জন্য চরম আমি জানি আমার ধন এখন যে কোন সময় মালের স্রোত বইয়ে দিবে। আমি আরও ২০/২৫ টা ঠা প মারার পর আর পারলাম না মামীর ভোদার ভিতর মাল বের করে দিলাম। মামীও আমাকে চেপে ধরে তার মাল বের করে দিল।

যদিও আমার ইচ্ছে করছিল আজ সারারাত মামীকে চুদব। কিন্ত আমার মনে হতে লাগল আমার সব শক্তি শেষ। আমি মামীর বুকের উপর চুপচাপ শুয়ে থাকলাম। আমার ধন ছোট হয়ে মামীর মালে ভরা ভোদা থেকে বের হয়ে এল। মামী তার পেটিকোট দিয়ে আমার ধন মুছে দিল। মামীর হাত আমার ধনে লাগতেই শুরশুরি লাগতে লাগল, আমি মামীকে বললাম আমি পরিস্কার করব তুমি হাত দিও না। এরপর আমি মামীর পেটিকোট দিয়ে আমার ধন পরিস্কার করলাম।

আমরা কিছুক্ষন চুপচাপ শুয়ে রইলাম। তারপর মামী বলল, দেখ সুমন আমরা একটা ভুল করে ফেলেছি , আমারও ভুল ছিল তোরও ভুল ছিল, কিন্তু আমার বিশ্বাস তুই এই কথা কাউকে বলবি না এমনকি তোর কোন বন্ধুকেও না। আমি তোকে বিশ্বাস করি।

আমি বললাম, মামী তুমি কি প্রেগন্যান্ট হয়ে যাবে? মামী আমার কথা শুনে হেসে ফেলে বলল, কেন তোর ভয় করছে? আমি কিছু বললাম না।

মামী বলল, কোন চিন্তা নাই, আমি আর কখনও প্রেগন্যান্ট হব না। আমার জরায়ুতে চর্বি জমে আমার ডিম্বাণু নষ্ট করে ফেলেছে। তাই আমি আর কখনও প্রেগন্যান্ট হব না।

আমার এখনও মামীকে পুরা নগ্ন দেখা হল না। মামীর ঠোঁট চুসা হল না। মামীর দুধ টিপতে পারলাম না। মনে মনে ভাবতে লাগলাম আবার কোনদিন সুযোগ হবে কিনা। তবে যেটুকু আজ পেলাম তাতেই খুশী। তারপর কখন যে ঘুমিয়ে পড়লাম বলতে পারব না।

সকালে ঘুম ভেঙ্গে দেখি আমি বিছানায় শুয়ে আছি। মামী মনে হয় রাতে উঠে তার বেডরুমে চলে গেছে। আমি বিছানা থেকে উঠে মামীকে খুজতে লাগলাম। মামী নানির রুমে নানিকে নাস্তা খাওয়াচ্ছে। আমাকে দেখে মামী স্বাভাবিক ভাবে বলল, সুমন হাত মুখ ধুয়ে নাস্তা করে যাস।

আমি বললাম মামী আমার সকালে গোসল করার অভ্যাস। মামী বলল ঠিক আছে গোসল করে নে, তোর মামার লুঙ্গি দিচ্ছি। আমি গোসল করে নাস্তা করে বাসায় চলে আসলাম। আমি আগের মত নিয়মিত মামীর বাসায় যাই গল্প করি। আমি আবার কিছু পাবার আশায় উদগ্রীব হয়ে আছি।

প্রায় ১ মাস পর আবার একটা সুযোগ এল, নানী বড় খালার বাসায় গেল। তাই সেজো মামী মাকে বলল আমি যেন রাতে তার বাসায় ঘুমাই। আমি তো অনেক খুশী কারন আজ বাসায় শুধু আমি আর সেজো মামী। আমি সন্ধ্যার পরই মামীর বাসায় গেলাম, কিছুক্ষন টিভি দেখলাম।

সেজো মামী এসে বললেন, সুমন এখানে সিডি আছে বসে বসে ডিভিডি দেখ, আমি ততক্ষনে রান্না বান্না সেরে ফেলি। ভাবলাম ঠিকই টিভি দেখতে ভাল লাগছে না বসে বসে একটা হিন্দি সিনেমা দেখি… তো একটা হিন্দি মুভি দেখা শুরু করলাম। মামিও মাঝে মাঝে রান্নার ফাকে এসে আমার সাথে হিন্দি মুভি দেখতে লাগল। রাত ৯ টার সময় রাতের খাওয়া সেরে নিলাম। এরপর মামী আর আমি মুভির বাকিটুকু দেখতে লাগলাম। রাত প্রায় ১১ টার সময় মুভি শেষ হল। আমি মনে মনে ভাবছি মুভি শেষ মামী এখন শুতে চলে যাবে।

মামী আমাকে বলল, সুমন একটা স্পেশাল মুভি দেখবি।

আমি বললাম, ওকে দেখব। আমি তো এটাই চাচ্ছিলাম যত বেশী সময় মামীর পাশে থাকা যায়।

মামী উঠে তার বেডরুম থেকে একটা সিডি নিয়ে এল। তারপর ঘড়ের লাইট অফ করে টিভির শব্দ কম করে ডিভিডি চালু করে সোফায় আমার পাশে এসে বসল। আমি চুপচাপ বসে রইলাম টিভির উপর চোখ রেখে।

আমাকে অবাক করে দিয়ে টিভির পর্দায় ভেসে উঠল এক সেক্সি মহিলা তার কাপড় খুলতে লাগল আর তখন এক নগ্ন পুরুষ এসে রুমে ঢুকল। দুজন দুজনকে জড়িয়ে ধরে চুমা দিতে লাগল। আমি বুঝলাম মামী আমাকে ব্লু ফিল্ম দেখাচ্ছে। আমি কিছুটা আনন্দিত হলাম যে মামী নিজের থেকেই রেডি হয়ে আছে। কিন্তু আমি কিছু উল্টাপাল্টা করছি না দেখি কোথায় শেষ হয়।

আমি কিছু না বলে চুপচাপ মুভি দেখতে থাকলাম। কিছুক্ষনের মধ্যে মুভির মহিলা আর পুরুষ চোদাচুদি শুরু করে দিল। আমার ধন শক্ত হয়ে টনটন করতে লাগল। আমার পক্ষে কন্ট্রোল করা কষ্টকর। আমি ভাবলাম এবার আমাকে এগুতে হবে। মামী ব্লু ফিল্ম চালু করে তার পক্ষ থেকে ইশারা দিয়ে দিয়েছে।

আমি সোফায় মামীর একটু কাছে ঘেসে বসলাম। আমি আমার ডান হাত পিছন দিক দিয়ে নিয়ে মামীর ডান কাধের উপর রাখলাম। মামী কিছু বলল না এতে আমার সাহস একটু বাড়ল। আমি এবার মামীকে আমার দিকে টানলাম। মামী যেন এটার অপেক্ষা করছিল, সে আমার বুকের সাথে তার পিঠ ঠেকাল, তারপর আমার দিকে ঘুরে বসল।

আমি মামীর ডান দিকের গাল হাত দিয়ে ধরলাম। মামী তার ঠোঁট আমার ঠোটে চেপে ধরল। উঃ আঃ মামীকে আমার প্রথম চুমা। উঃ কি আরাম। আমি মামীর নরম ঠোঁট আর গরম শ্বাসের ছোঁয়া পেলাম। এবার সেজো মামী পুরাপুরি আমার দিকে ঘুরে আমার গলা তার দুই হাত দিয়ে জড়িয়ে ধরল। মামী তার জিহ্বা আমার মুখে ভরে দিল উঃ মামীর জিহ্বা চুষতে লাগলাম। এরপর মামী আমার জিহ্বা টেনে তার মুখের ভিতর ভরে চুষতে লাগল।

এবার আমি আস্তে আস্তে আমার হাত মামীর নরম তুলতুলে পিঠে বুলাতে লাগলাম। মামীর গালে, গলায়, চুমা দিতে দিতে তার বাম কানের লতি চুষতে লাগলাম, হালকা কামড় দিলাম কানের লতিতে। মামী উঃ আঃ করে উঠল।

আমি মামীর মুখ দুই হাতে উচু করে ধরলাম তারপর মামীর ঘাড়ে চুমা দিতে লাগলাম।

আমি আমার বাম হাত দিয়ে মামীর দুধ ধরার জন্য চেষ্টা করতে লাগলাম। মামী আমার মনের কথা বুঝে তার বুক আর বুকের মাঝে কিছুটা ফাক করে ধরল যাতে আমি আমার হাত দিয়ে মামীর দুধ ধরতে পারি। উঃ কি নরম আমি প্রথম আমার স্বপ্নের সেক্সি মামীর দুধ ধরলাম। তারপর আস্তে আস্তে টিপতে লাগলাম। আমি হাতের তালু দিয়ে পুরা দুধ ধরার চেষ্টা করলাম, কিন্তু মামীর দুধ পুরাটা হাতের তালুতে আসছে না একটু বড়।

মামী এবার টিভির দিকে ঘুরল এতে মামীর দুধ দুইটা আমি ভালো মত দুই হাতে ধরতে পারলাম। দুই হাতে মামীর দুধ টিপতে লাগলাম। নরম আর তুলতুলে দুধ আমার হাতের আশ মিটাতে লাগল।

আমি মামীর ব্লাউজের হুক খুলতে লাগলাম। মামীর দুধের খাঁজ দেখে মাথা গরম হয়ে উঠল, এত সুন্দর আর গভির মামীর দুধের খাঁজ। সাদা ব্রার ভিতরে মামীর দুই রসগোল্লার মত দুধ যে দুধ আমি ধরার জন্য সেই কতদিন থেকে পাগল হয়ে আছি। এখন আমি মনের সুখে দুধ টিপছি। আমি ময়দা পেষার মত মামীর দুই দুধ টিপতে লাগলাম।

মামী আরামে উঃ আঃ উম করে উঠল। আমি ব্রার ভিতর হাত ঢুকাতে চেষ্টা করলাম। মামী নিজেই ব্রা উচু করে তার দুধ বের করে আনল। ওয়াও কি সুন্দর মসৃণ আর সিল্কি চামড়া। আমি দুধের মাঝখানে গাড় বাদামি রং এর গোলাকার চক্কর এর মাঝে শক্ত হয়ে থাকা দুধের বোটা দেখতে পেলাম।

আমি দুধের বোটায় হাত দিতেই মামী উঃ আঃ আঃ আঃ করে শরীর কাপিয়ে উঠল। আমি হাতের আঙ্গুল দিয়ে দুধের বোটা মুচড়াতে থাকলাম, মাঝে মাঝে হালকা টান মারতে লাগলাম। মামী সুখে চোখ বুঝে উঃ আঃ উম করে গোঙাতে লাগল।

আমি মামীর হাত টেনে তার দুধের উপর রাখলাম। এরপর আমার হাত মামীর হাতের উপর রেখে দুধ টিপতে লাগলাম। মানে মামীর দুধ মামীর হাতে টিপছে। মামী খিলখিল করে হেসে আমাকে বলল, সুমন এইসব কোথায় শিখলি? আমি কিছু না বলে চুপ করে আমার কাজ করতে লাগলাম।

মামী এবার উঠে ডিভিডি আর টিভি বন্ধ করে দিল। এরপর আস্তে আস্তে তার শাড়ি, ব্লাউজ আর ব্রা খুলে ফেলল। উঃ আমার স্বপ্নের সেক্সি মামী এখন আমার সামনে অর্ধ নগ্ন হয়ে শুধু পেটিকোট পড়ে আছে। আমি মামীর সৌন্দর্য উপভোগ করতে লাগলাম।

মামী আমাকে বলল, সুমন এমন করে তাকিয়ে কি দেখছিস? তুই তোর কাপড় খুলে ফেল। আমিও আমার গেঞ্জি আর পায়জামা খুলে শুধু জাঙ্গিয়া পরে দাড়িয়ে রইলাম আমার সেক্সি মামীর সামনে। আমার ধন শক্ত হয়ে জাঙ্গিয়ার উপর দিয়ে ফুলে উঠেছে। মামী আড় চোখে আমার ধনের অবস্থা দেখল।

আমি মামীকে জড়িয়ে ধরলাম, উঃ আঃ কি যে ফিলিংস মামীর নরম আড় সিল্কি শরীর আমার শরীরের সাথে লেগে আছে। মামীর বড় বড় নরম দুই দুধ আমার বুকের সাথে চেপে আছে। আমি মামীর ঠোটে আমার ঠোঁট চেপে ধরে চুষতে লাগলাম। মামীকে শক্ত করে আমার দিকে টেনে ধরলাম। আমার বুকের সাথে মামীর দুধ আরও জোরে চেপে রইল। আমি আমার হাত পিছনে নিয়ে মামীর পাছায় হাত বুলাতে লাগলাম। এরপর পাছা চেপে ধরে মামীকে উপরে তুলে ফেললাম।

মামী আশ্চর্য হয়ে বলে উঠল, উম তোর গায়ে অনেক শক্তি দেখছি আমাকে উপরে তুলে ফেললি। আমি মামীর মুখের দিকে তাকালাম মামীর পাকা দুই আম আমার মুখের সামনে ঝুলছে। আমি আমার ঠোঁট দিয়ে মামীর দুধের বোটা মুখে নিয়ে চুষলাম। মামী নড়েচড়ে উঠল আমি মামীকে নিচে নামিয়ে আনলাম। এরপর আমি হাঁটু গেড়ে নিচু হয়ে মামীর দুধের বোটা মুখে নিয়ে চুষতে লাগলাম। মামী উঃ আঃ আঃ আঃ উম করতে লাগল আর আমার মাথা তার দুধের উপর জোরে চেপে ধরল। আমি কখনও ডান দিকের বোটা কখনও বাম দিকের বোটা চুষতে থাকলাম।

মামীর চিৎকার আস্তে আস্তে বাড়তে লাগল। আমি এবার আমার হাত দিয়ে মামীর পাছা চেপে ধরে দুধের বোটা চুষতে লাগলাম। জিহ্বা দিয়ে দুধের চারপাশে চক্কর মারতে লাগলাম। মামীর অবস্থা চরম পর্যায়ে সে জোরে আমার মাথা তার দুধের উপর চেপে ধরে উঃ আঃ আঃ উম উম করে গোঙাতে লাগল। আমি মনের সুখে মামীর দুধ আর দুধের বোটা চুষে, কামড়ে খাচ্ছি। এবার আমি আমি মামীর পেটিকোটের ফিতা খোলার চেষ্টা করলাম। মামী হাত দিয়ে বাধা দিল।

মামী আমার মাথা তার বুক থেকে টেনে উঠিয়ে আমার ঠোটে চুমা দিয়ে বলল, চল এখন বিছানায় যাই। আমরা মামীর বেডরুমে গেলাম। মামী বিছানায় চিত হয়ে শুয়ে পড়ল। আমি মামীর উপর শুয়ে তার ঠোঁট কামড়াতে লাগলাম আড় হাত দিয়ে তার দুধ টিপতে লাগলাম। আমার ধন শক্ত হয়ে মামীর পেটে গুতা মারতে লাগল, মামী আমার পিঠে হাত বুলাতে লাগল।

মামী আস্তে আস্তে তার হাত আমার কোমরে এনে আমার জাঙ্গিয়া খুলে ফেলে আমার ধনের ছোঁয়া নিল, আমার ধন শক্ত হয়ে গরম হয়ে আছে ভোদার ভিতরে ঢুকার জন্য। আমি মামীর পেটিকোট উপরের দিকে তুলে মামীর মসৃণ থাইয়ে আমার হাত বুলাতে লাগলাম, আমি দেখলাম মামী কোন প্যানটি পড়ে নাই। আমি মামীর ভোদা দেখার জন্য নিচের দিকে তাকালাম। আমি মামীর ফুলে উঠা বালে ভরা ভোদার ঢিপী
দেখতে পেলাম। ভোদার ঠোট আর দুই ঠোটের মাঝে ভোদার চেরা দেখতে পেলাম। আমি হাত দিয়ে ভোদার ঠোঁট ফাক করে ভিতরে দেখার চেষ্টা করতেই মামী আমাকে তার শরীরের উপর টেনে নিল।

আমি আমার শক্ত ধন দিয়ে মামীর ভোদার চারিপাশে ঘষতে লাগলাম। উঃ মা কি সুখ মামীর দুই থাই চেপে থাকায় আমার ধনের মাথায় এক নরম স্পর্শের মজা লাগতে থাকল। আমার বালের সাথে মামীর বাল ঘষা খাচ্ছে।

কিছুক্ষন এভাবে চলার পর মামী আমার ধন তার হাত দিয়ে চেপে ধরে পা একটু ফাক করে ধন তার ভোদার মুখে ফিট করল। আমি শুধু হালকা চাপ মারলাম। উঃ আঃ আমার ধন নির্বিঘ্নে মামীর ভোদায় ঢুকে গেল।

উত্তেজনায় মামীর ভোদা রসে জবজব আর গরম হয়ে আছে। আমার মনে হল আমার ধন মাখনের ভিতর যাচ্ছে। আমার ধনের মাথায় মামীর ভোদার স্পর্শে এক স্বর্গীয় সুখ অনুভুত হচ্ছে। আমার ধন যখন ভোদার ভিতর ঢুকছে তখন এক রকম সুখ আবার যখন আস্তে আস্তে টেনে বাইরে আনছি তখন অন্য রকম সুখ।

আমি আমার দুই হাতে ভর দিয়ে আধা শোয়া হয়ে মামীকে ঠাপ মারতে লাগলাম। প্রতিটা ঠাপের সাথে সাথে প্লাপ প্লাপ শব্দ হচ্ছে আর মামীর দুধ তার বুকের উপর নেচে যাচ্ছে। মামী চোখ বুজে আমার প্রতিটা ঠাপের মজা নিচ্ছে আর উঃ আঃ আঃ আঃ উম হুম উম আঃ আঃ আঃ করছে। কিছুক্ষন পর মামীর ভোদা থেকে আরও বেশী রস বের হয়ে আমার ঠাপের সাথে ফচ ফচ পচ পচ শব্দ হতে লাগল।

মামীও এবার নিচ থেকে কোমর উচিয়ে আমার ঠাপের সাথে তাল মিলাতে লাগল। এতে করে সুখ আরও বেশী হতে লাগল আমার উত্তেজনা বাড়তে লাগল। আমি বেশী সময় মাল ধরে রাখার জন্য কথা বলে মনকে অন্যদিকে ঘুরাতে মামীকে বললাম, তোমার কাছে কোনটা বেশী মজা লাগে? ধন ভিতরে ঢুকলে না টেনে বের করে আনলে?

মামী বলল, ধন টেনে বের করার সময় বেশী মজা। তারপর আমাকে বলল, তোর কোনটা মজা? আমি একটু ঠাপ মেরে বুঝার চেষ্টা করলাম তারপর বললাম, আমার ভিতরে ঢুকাতে মজা লাগে। এরপর আমি জোরে জোরে আমার স্বপ্নের মহিলা আমার মামীকে ঠাপ মারতে লাগলাম।

মামী বলল, উঃ আঃ সুমন জোরে জোরে বড় বড় ঠাপ মার বাবা। আর তার দুধ হাত দিয়ে উচু করে ধরে আমাকে বলল, আমার দুধ চুষে খা।

এবার আমি আমার শরীর আর একটু নিচে করে মামীর দুধের বোটা মুখে নিয়ে চুষতে লাগলাম, এতে মামী আরও বেশী গরম হয়ে গেল দুই হাত মাথার নিচে রেখে উঃ আঃ আঃ আঃ উম ইস ইস ইস ইস স উমমম করে গোঙাতে লাগল। আমিও দুধের বোটা চুষতে চুষতে জোরে জোরে কোমর নাচিয়ে ঠাপ মারতে থাকলাম। মামীর বগলের দিকে নজর পরতেই আমি আমার জিভ দিয়ে মামীর বাম দিকের বগল চেটে দিলাম।

এতে মামীর আরও মজা লাগল সে আমার শরীরের নিচে সুড়সুড়িতে মোচরা মুচড়ি করতে লাগল। আমিও মজা পেয়ে জোর করে মামীর বগল চাটতে লাগলাম আর ধমাধম ঠাপ মাড়তে লাগলাম। এরপর আমি আমার দুই হাত মামীর কাধের নিচ দিয়ে নিয়ে মামীকে জোরে চেপে ধরে মামীর কানের কাছে আমার মুখ রেখে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। আমার আর মামীর নিঃশ্বাসের শব্দে সোঁ সোঁ শব্দ হতে লাগল।

মামী তার দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরল। মামী আমাকে তার পা দিয়ে চেপে তার ভোদার দিকে টানতে লাগল। এরপর আমার ধন ভোদা দিয়ে কামড়ে ধরল। আমি আর পারলাম না উঃ উঃ উয়া উঃ উম করে আমার মাল মামীর ভোদায় ঢেলে দিলাম।

মামীও চরম সীমায় এসে গেছে সে চিৎকার করে আমার পাছা দুই হাতে চেপে ধরে বলতে লাগল, উঃ উঃ আঃ সুমন থামিস না, আর একটু বাবা, থামিস না আর একটু ধাক্কা মার আমার বের হবে উঃ উঃ আঃ।

আমি অনুভব করছি মামীর ভোদা আমার ধন কামড়ে ধরছে আবার ছাড়ছে, আমিও না থেমে ঠাপ মেরে যেতে লাগলাম। দুজনে পাগলের মত চোদন খেলা খেলে যাচ্ছি। কোনদিকে আমাদের কোন খেয়াল নেই শুধু কে কতটুকু সুখ নিংরে নিতে পারি সে চিন্তা। আমি আর ২০/ ২৫ টা ঠাপ মেরে মামীর শরীরের উপর শুয়ে পরলাম। মামীও মাল বের করে দিয়ে আমাকে তার বুকের সাথে চেপে ধরে বড় বড় নিঃশ্বাস নিতে লাগল।

আমাদের দুজনের শরীর ঘামে ভিজে জবজব হয়ে গেছে। আমি আজকের মত মজা এর আগে আর পাই নাই। অনেককে চুদেছি কিন্তু কেন জানি মনে হল আজকে মামীর ভোদা চুদে আমি সবচেয়ে বেশি তৃপ্তি পেলাম। আমি আরও কিছু সময় চুপচাপ মামীর বুকে শুয়ে রইলাম। এরপর স্বাভাবিক হয়ে মামীর পাশে শুয়ে পরলাম। আমার শরীরে আর কোন শক্তি নাই। মামী উঠে তার পেটিকোট দিয়ে আমার ধন মুছে দিল। আমি তার চেহারায় এক তৃপ্তির হাসি দেখতে পেলাম। আমিও অনেক খুশি শেষ পর্যন্ত আমি আমার স্বপ্নের মহিলা সেজো মামীকে পুরাপুরি ভাবে তৃপ্ত করতে পেরেছি।

জেরিন আপুর আম্মার সাথে সেক্স করার পর জেরিন আপুর সাথে করার সুযোগ খুজতে লাগলাম। আমি ঢাকা ভার্সিটিতে ভর্তি হলাম। জেরিন আপুর মামাত ভাই রনিও আমার সাথে ভর্তি হল। রনির সাথে আমার বন্ধুত্ব হয়ে গেল। আমি রনি একসাথেই আসা যাওয়া করতাম। এতে আমার একটু সুবিধা এই যে জেরিন আপুর বাসায় যেতে এখন আর কোন অসুবিধা হয় না। রনির সাথে এখনও ওদের পারবারিক সেক্স নিয়ে আলাপ হয় নাই। কিন্তু আমরা মেয়েদের দেখে কমেন্ট করা সেক্স নিয়ে আলোচনা করতাম।

একদিন বাসায় শুয়ে আছি দুপুরে বড় খালার বাসা থেকে ফোন এল, মা ফোন ধরল কথা বলে ফোন রেখে আমাকে বলল তুই তারাতারি মগবাজার তোর বড় খালার বাসায় যা। তোর রিমা ভাবী হঠাৎ মাথা ঘুরে পড়ে গেছে এখন বমি করছে। তোর খালা খালু বাসায় নেই রিঙ্কুও নেই তাই কাজের মেয়ে আমাকে ফোন করে তোকে পাঠাতে বলল। আমি তারাতারি একটা গাড়ি ভাড়া করে চলে এলাম মগবাজার। আমি বাসায় এসে দেখি রিমা ভাবী বসে বসে টিভি দেখছে।

আমি রেগে বললাম ভাবী এটা কি ধরনের মজা, আমি এত অস্থির হয়ে তারাতারি এলাম আর তুমি সুস্থ বসে বসে টি ভি দেখছ। মা চিন্তা করছে। আগে মাকে একটা ফোন করে দাও। ভাবী মাকে ফোন করে বলল, আসলে তেমন কিছু হয় নাই। আমি এখন সুস্থ আপনি চিন্তা করবেন না। মা আর বাবা হঠাৎ করে আজ দেশের বাড়িতে গেল। আর রিঙ্কু এখনও ভার্সিটি থেকে ফিরে নাই তাই ভয় পেয়ে সুমনকে আসার জন্য বলেছিলাম। সুমন আজকে আমাদের বাসায় থাকুক। মার থেকে আমার থাকার পারমিশন নিয়ে আমার দিকে তাকিয়ে হাসতে লাগল।

আমি কাজের মেয়েটাকে ধমক দিয়ে বললাম, তুই কেন মিথ্যা বলে ফোন করলি। মেয়েটা বলল, আমার কি দোষ ভাবী যেভাবে বলতে বলেছে আমি তাই করাছি।

রিমা ভাবী কাজের মেয়েকে বলল, তোর কাজ শেষ হলে তুই চলে যা, কালকে সকালে তারাতারি আসিস। কাজের মেয়েকে বিদায় করে ভাবী আমার পাশে বসে বলল, আরে সুমন এত রাগ করছ কেন সোনা, তোমার রাগ ভেঙ্গে দিচ্ছি। আমার গালে হাত দিয়ে আমার মুখ তার দিকে নিয়ে এক চুমা দিল। আমি বুঝতে পারলাম ভাবীর ইচ্ছা।

আমি বললাম, রিঙ্কু আপু কখন আসবে?

ভাবী বলল, কেন আমাকে পছন্দ হয় না, আমি কি বুড়ি হয়ে গেছি।

আমি বললাম, ভাবী তোমরা মেয়েরা একটু বেশী ভাব, আমি এমনি জিজ্ঞেস করলাম রিঙ্কু আপু এসে আমাদের কিছু করতে দেখলে খারাপ ভাববে না।

ভাবী বলল, খারাপ ভাববে কি ওর সাথে আলাপ না করে তোমাকে আমি কি খবর দিতে পারি। রিঙ্কু আর আমি দুজনে মিলে বুদ্ধি করে তোমাকে খবর দিলাম। ওর কি একটা জরুরী ক্লাস করে চলে আসবে।

ভাবী টিভি বন্ধ করে আমাকে জড়িয়ে ধরল, এক হাত দিয়ে আমার ধন চেপে ধরল। আমার ধন শক্ত হয়ে আছে।

আমি বললাম, ভাবী এত তাড়াহুড়া করছ কেন?

ভাবী বলল, তোমার ভাই নাই তুমি বুজবে না আমার কত কষ্ট, যার তার সাথে গিয়ে তো আর শুতে পারব না। তাই রিঙ্কু আর আমি তোমাকে বেছে নিয়েছিলাম। অবশ্য তোমার কনা আপু রিঙ্কুকে বলেছে তোমার কথা।

সুমন আমি কতদিন থেকে সুযোগ খুজছিলাম, কিন্তু আজ মা বাবা চলে যেতেই আমি রিঙ্কুকে তোমাকে আসার কথা বললাম। রিঙ্কু আর আমি বুদ্ধি করে কাজের মেয়েকে দিয়ে ফোন দিলাম।

এরপর ভাবী আমার প্যান্টের চেইন খুলে আমার ধন বের করে আনল। ভাবী আমার ধন টিপে বলল, কিরে সুমন তোমার ধন দিন দিন লম্বা আর মোটা হচ্ছে, কত ভোদার রস খেয়েছ? তাইতো এই ভাবীর কথা মনে পড়ে না।

আবার শরম পাচ্ছে দেখি। এরপর আমার প্যান্ট টেনে নামিয়ে বলল খুলে ফেল।

আমিও আর দেরি না করে প্যান্ট খুলে ভাবীর সামনে ন্যাংটা হয়ে গেলাম। ভাবী বলল তার কাপড় খুলে দিতে। আমি ভাবীর শাড়ি, ব্লাউজ, পেটিকোট খুলে দিলাম। ভাবী এখন ব্রা আর প্যানটি পড়ে আছে। ভাবী নিজে ব্রা আর প্যানটি খুলে ছুড়ে ফেলে দিল। ভাবীর ভোদা দেখলাম সেভ করা। মনে হচ্ছে আজকে সেভ করেছে।

ভাবী দুই পা ফাক করে আমাকে বলল আস সুমন আমার কাছে আস। আমি ভাবীর কাছে যেতেই ভাবী আমাকে বুকে জড়িয়ে ধরল।

আমি আমার জিভ ভাবীর মুখে ভরে দিলাম। ভাবী আমাকে চুমা দিয়ে আমার কানে কানে বলল সুমন আমার দুধ চুষে দাও। আমি ভাবীর দুধ চুষতে লাগলাম। এক হাতে অন্য দুধ টিপতে লাগলাম। ভাবী কামে উত্তেজিত হয়ে আছে। ভাবী এবার বিছানায় চিত হয়ে শুয়ে আমাকে তার উপরে উঠতে ইশারা করল।

আমি ভাবীর শরীরের উপর উঠলাম। আমার ধন ভাবীর দুই থাইয়ের মাঝ দিয়ে তার ভোদার মুখে লাগল। যেহেতু ভাবীর ভোদা কাম রসে ভিজে আছে হালকা চাপ দিতেই আমার ধন ভাবীর ভোদার গর্তে ঢুকে গেল। আমি মজা করে বললাম, ভাবী আমার ধন কোথায় গেল?

ভাবীও বলল, আমার ভোদার গর্তে ঢুকেছে, এবার তুমি কতটা ভিতরে যেতে পার যাও।

আমি ভাবীর কথা শুনে জোরে জোরে লম্বা ঠাপ মেরে ভাবীর ভোদার গর্তের শেষ পর্যন্ত পৌছতে চাইলাম। কিন্তু এই গর্তের শেষ নাই। আমি ঠাপাতে লাগলাম। উঃ কি যে মজা।

ভাবী আমাকে জড়িয়ে ধরে ঠাপ খাচ্ছে আর চিৎকার করে বলছে, ওহ সুমন আরও জোরে আঃ আঃ আঃ আঃ আঃ আহ আহ আহা আহ আহা আহ আহা আহা হা হা হা হা হা উহ উহ উহ উহ উঃ উঃ উঃ উউহ উহ উঃ উঃ উঃ উঃ হুমমম উম উম উমু উম উম্মা উমা উমা উম ……………. উহ অনেক মজা পাচ্ছি সুমন, তোমার ধনের অনেক জোর আছে, কি শক্ত লোহার ডাণ্ডা আমার ভোদার ভিতর যাচ্ছে আর বের হচ্ছে। আমার ভোদা ফাটাইয়া দিছে, উঃ আঃ মার জোরে আরও জোরে।

ভাবীর কথা শুনে আমি আরও উত্তেজিত হয়ে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। ভাবীর দুধের বোটা কামড়ে দিলাম, দুধ মুখে ভরে চুষতে লাগলাম। ভাবীকে আরও জোরে আমার শরীরের সাথে চেপে ধরলাম। যেন দুই শরীর মিশে এক হতে চাচ্ছে। আমার ধন শক্ত হয়ে একদম লোহার মত হয়ে আছে আমি জোরে জোরে ভাবীর ভোদায় আমার ধন ঢুকাতে আর বের করতে লাগলাম। ভাবী অনেক মজা পাচ্ছে তার চেহারা দেখে বুজলাম।

হঠাৎ আমি দরজায় তাকিয়ে দেখলাম, রিঙ্কু আপু আমাদের দেখছে। আমি ভাবীর কানে কানে ফিসফিস করে বললাম, রিঙ্কু আপু এসে গেছে আমাদের দেখছে।

রিমা ভাবী বলল, রিঙ্কু দেখুক আর যেই দেখুক তুমি আমাকে এখন চোদ, জোরে জোরে চোদ, তোমার এই ধনের মজা আমি এখন ছাড়তে পারব না। রিঙ্কু কেন তোমার ভাই আসলেও আমি তোমাকে এখন ছাড়ব না, তোমার চোদা বন্ধ হবে না। উঃ উঃ উঃ আঃ আঃ তোমার ধন তো না যেন একটা লোহার ডাণ্ডা আমার ভোদার ভিতর গুতা মারছে। জলদি কর আমার নাগর। জোরে জোরে ধাক্কা মারো।

আমিও ভাবীর কথা শুনে কোন দিকে না তাকিয়ে জোরে জোরে ভাবীকে চুদতে লাগলাম। আমি নিজেও বুঝতে পারছি না আজ আমার এত শক্তি কিভাবে এসে গেল। আমি ঘন ঘন আর জোরে জোরে ঠাপ মারতে লাগলাম।

ভাবীও বলতে লাগল, সুমন আরও জোরে চোদ, আরও জোরে, উঃ আঃ তোমার ধন পুরাটা আমার ভোদার মধ্যে ঢুকাও, আমার ভোদার জ্বালা কমাও, কতদিন ধরে এমন গাদন খাই না। এমন গাদন না পেলে ভোদার জ্বালা কম্বে না। আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আহ আহা হা আহ উম উম উম সুমন তোমার ধন আমার ভোদায় সব সময় ভরে রাখ।

এইভাবে আরও কিছুক্ষন ঠাপ মেরে আমি বললাম, ভাবী আমার বের হবে উঃ উঃ উঃ আঃ করে আরও ঠাপ মারতে লাগলাম।

ভাবী বলল, না না সুমন ভিতরে মাল ফেল না, বাইরে ফেল। আমি একটানে আমার ধন ভাবীর ভোদা থেকে বের করে ভাবীর পেটের উপর মাল ফেলে দিলাম। আমি ক্লান্ত হয়ে ভাবীর পাশে শুয়ে পড়লাম। ভাবী আমার ধন চুষে পরিস্কার করে দিল।

রিঙ্কু আপু এবার হাততালি দিয়ে ঘড়ের ভিতর ঢুকে বলল, বাহ দারুন খেলা দেখলাম, আমার ভোদা রসে জবজব করছে। এই শালা সুমনের বাচ্চা ভাবীর ভোদা ঠাণ্ডা করলি আর আমার ভোদা গরম রেখে শুয়ে পড়লি।

আমি বললাম, রিঙ্কু আপু একটু দম নিতে দাও। তোমারটাও ঠাণ্ডা করে দিব।

ভাবী আমার গালে চুমা দিয়ে বলল, হ্যাঁরে রিঙ্কু বেচারাকে একটু রেস্ট নিতে দে, আমাকে যেই গাদনটা আজকে দিল আমার ভোদার পোকা সব মরে গেছে। তোকে না চুদে ওকে যেতে দিব না।

আমি শুয়ে আছি রিঙ্কু আপু আমার ধন মুখে নিয়ে চোষা শুরু করল ৫ মিনিটের মধ্যে আমার ধন আবার শক্ত হয়ে গেল। আমি রিঙ্কু আপুর ভোদায় একটা চুমা খেলাম। রিঙ্কু আপু বলল, এটা কুমারী ভোদা ভাবীর মত চোদা খাওয়া ভোদা না। তোর ধন এই ভোদার জ্বালা মিটাতে পারবে তো?

আমি বললাম, আমার ধন তোমার ভোদার গরম একদম ঠাণ্ডা করে দিবে। এরপর আমি রিঙ্কু আপুকে চিত করে শুইয়ে দিয়ে আমার ধন ভোদার উপর ঘষতে লাগলাম। ভাবী আমার ধন তার হাতে ধরে রিঙ্কু আপুর ভোদার মুখে ফিট করে ইশারা করল ভিতরে ঢুকাতে। আমি হালকা এক চাপ মেরে ধন ভোদার ভিতরে কিছুটা ঢুকালাম। রিঙ্কু আপু উঃ উঃ আঃ করে উঠল। এরপর আমি এক জোরে ধাক্কা মেরে পুরা ধন ভোদার ভিতরে ভরে রিঙ্কু আপুর বুকে কিছুক্ষন শুয়ে রইলাম।

রিঙ্কু আপুর ঠোঁট চুষতে লাগলাম। আমার জিভ আপুর মুখে ভরে দিলাম, আপু আমার জিভ চুষতে লাগল। আমি এবার আস্তে আস্তে কোমর আগে পিছে করে ঠাপ মারতে লাগলাম। আপুর ভোদা ভাবীর থেকে একটু টাইট। আমার ধন টাইট হয়ে আপুর ভোদায় আসতে যেতে লাগল। আপু আমার মুখে ঠোঁট ভরে উঃ উঃ আঃ আঃ করে চোদা খেতে লাগল। ভাবী পাশে বসে আমার পিঠে হাত বুলাতে লাগল।

আমি আপুর দুধ মুখে ভরে কামড়াতে চুষতে লাগলাম। আপু চিৎকার করে বলতে লাগল, সুমন চোদ আরও জোরে আঃ আঃ আঃ আঃ আঃ আহ আহা আহ আহা আহ আহা আহা উঃ উঃ উঃ উঃ উঃ উম উম উম জোরে আরও জোরে কিরে শক্তি নাই, ভাবীকে চুদে সব শক্তি শেষ করে ফেলেছিস, আমার ভোদা ফাটাই দে আরও জোরে জোরে ধাক্কা মার।

আমি আপুর কথা শুনে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম আর বললাম, আপু তোমার ভোদার কুটকুটানি আমি আজ মিটায়ে দিব। তোমার ভোদার সব রস বের করে দিব।

আপু বলতে লাগল হ্যাঁ সুমন আমার ভোদার জ্বালা মিটায়ে দে ভাই, আমার লক্ষ্মী ভাই আমাকে চুদে চুদে শান্তি দে। আমার ভোদা সব সময় তোর জন্য রেডি। ভাবী পাশে থেকে বলল আমারটাও তোর জন্য রেডি।

আমি জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। আমার ধন আপুর ভোদায় ঢুকছে বের হচ্ছে পচপচ ফচফচ আওয়াজ ঘড়ের ভিতর ভেসে বেড়াচ্ছে।

কিছুক্ষন পর আপু বলল সুমন এবার আমি তোকে চুদব। তুই শুয়ে পড়, আমি আমার ধন বের করে বিছানায় চিত হয়ে শুয়ে পড়লাম। ভাবী সুযোগ পেয়ে আমার ধন মুখে নিয়ে চোষা শুরু করে দিল। আপু আমার পেটের উপর বসে তার ভোদা ঘষতে লাগল। আমি আপুর পাছা ধরে আমার দিকে টেনে এনে আপুর ভোদা চাটতে লাগলাম। ভাবী আমার ধন চুষছে।

আপু এবার ভাবীকে সরিয়ে আমার ধনের উপর ভোদা ফিট করে আস্তে আস্তে চাপ দিয়ে আমার ধন পুরা ভিতরে ভরে নিল। এরপর উপর নিচ করে ঠাপ মারতে লাগল। আপুর ওঠানামার তাল ধীরে ধীরে বাড়াতে থাকলো। আপুর ভোদা যতটা সম্ভব ফাঁক হয়ে ধনটাকে গিলে ফেলল। আপু আমার বুকের উপর ঝুঁকে পড়েছে আমি আপুর একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম। দারুন উত্তেজক।

প্রায় ৭/৮ মিনিট আপু আমার ধনের উপর ওঠাবসা করলো আর কিছুক্ষন পর পর আমার মাল বের হচ্ছে, উঃ এই বের হচ্ছে বলে তিনবার মাল বের করলো। আমার এখনও মাল বের হবার কোন লক্ষন দেখা যাচ্ছে না। আমি রিঙ্কু আপুকে ধরে নিচের থেকে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। ঠাপের সাথে থপ থপ শব্দ হতে লাগলো। আপু উউউউউ আআআআহ আহ আহ আহ আওয়াজ করতে লাগলো। আপু এবার আমার ধন থেকে উঠে বলল উঃ সুমন কি চোদা আজ চুদলি রে ভাই, আমার তিনবার মাল বের হয়ে গেছে? আমি আর পারছি না তারাতারি তোর টা বের কর।

আমি এবার আপুকে নিচে ফেলে ধন ভোদায় ভরে ঠাপাতে লাগলাম। ১০/১২ টা ঠাপ মারার পর মনে হল আমার মাল বের হবে।

আপু বলল, আমার ভোদার ভিতরে ফেল।

আমি বললাম, আমারও ইচ্ছা হয় ভোদার ভিতর মাল ফেলতে, কিন্তু রিস্ক নেওয়া কি ঠিক হবে?

আপু বলল, রিস্ক নাই আমার এখন নিরাপদ টাইম চলছে, তুই ভিতরে ফেল। তোর ধনের মুখ থেকে ছিটকে মাল বের হয়ে আমার ভোদার ভিতর পড়বে। উঃ উঃ দারুন মজা।

আমিও আপুর অনুমতি পেয়ে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম, আপু আমাকে জড়িয়ে ধরে বলতে লাগল, হ্যাঁ সুমন জোরে আরও জোরে তোর ধনের সব মাল আমার ভোদার ভিতর ডেলে দে।

আমি আর ২/৩ টা ঠাপ মারতেই পিচিক পিচিক করে আমার ধনের মুখ দিয়ে মাল বের হয়ে আপুর ভোদার ভিতর ঢালতে থাকলাম। আপউঃ উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ করে আমার গালে চুমা খেতে লাগল। আমি আপুর শরীরের উপর ৫ মিনিটের মত শুয়ে রইলাম।

ভাবী বলল, আমি সবার জন্য জুস নিয়ে আসছি, এই বলে রান্নাঘরে গিয়ে জুস বানাতে লাগল।

রিঙ্কু আপু আমাকে চুমা দিয়ে বলল, সুমন অনেক মজা পেলাম। আমার এক বান্ধবী এখনও ভার্জিন। ওর খুব ইচ্ছা সেক্স করার আমি তোর সাথে ওর পরিচয় করিয়ে দিব। তারপর যা করার তুই করে নিবি।

আমি কিছু না বলে শুধু হাসলাম। আপু আমার নাক টিপে বলল, এটা তোর পুরস্কার, আমাকে সুখ দেওয়ার জন্য। একেবারে ভার্জিন। ভাবী জুস নিয়ে আসলে আমরা জুস খেলাম। কিছুক্ষন বিশ্রাম নেওয়ার পর রিঙ্কু আপু গোসল করতে চলে গেল।

রিমা ভাবী আমার ধন মুখে নিয়ে চুষতে লাগল, আর আমার মুখের সামনে তার ভোদা রেখে চুষতে বলল। আমিও ভাবীর ভোদা চুষতে লাগলাম। আমার ধন শক্ত হতেই ভাবী চিত হয়ে শুয়ে আমাকে তার উপরে তুলে নিল, আমি ভাবীর ভোদায় ধন ঢুকিয়ে চুদতে লাগলাম। আর দুধ টিপতে লাগলাম।

ভাবীকে প্রায় ২০ মিনিট চুদে ২ বার ভাবীর মাল বের করে আমার মাল ভাবীর দুধের উপর ফেললাম। তারপর ভাবী আমার মাল তার দুধে ম্যাসাজ করে মেখে নিল।

আমিও উঠে গোসল করতে চলে গেলাম।

(পর্ব ১১ সমাপ্ত)

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

