জীবন চলার পথে – তৃতীয় পাঠ


(তৃতীয় পাঠ)

আসলে মোহনার নগ্ন দেহটা সত্যিই খুব যৌন বেদনায় ভরপুর! তা ছাড়া কিছুক্ষন আগে তার নগ্ন দেহে ক্রীম মেখে দেয়ার কারনে, আমার লিংগটা এমনিতেই অর্ধেক কাবু হয়েছিলো। তখন চোখের সামনে দাঁড়িয়ে, তীক্ষ্ম চোখে আমার হস্তমৈথুন করার দৃশ্যটা দেখছিলো বলে, আমার যৌন উত্তেজনাটা একটু প্রচণ্ডই ছিলো। আর আমিও উত্তেজনার বশবর্তী হয়ে, প্রচণ্ড শক্তি দিয়েই হস্তমৈথুনটা করছিলাম চোখ মুখ বন্ধ করে! মোহনা হঠাৎই খিল খিল করে হেসে উঠলো। মোহনার হাসির শব্দ শুনেই আমি থামলাম। বললাম, হাসছো কেনো?

মোহনা হাসি থামিয়ে বললো, না, এমনিই। দেখে মনে হলো, আপনার খুব কষ্ট হচ্ছে! আমি কি আপনাকে হেলপ করতে পারি?
আমি অবাক হয়ে বললাম, মানে?
মোহনা বললো, মানে, আমি আপনার ঐ নুনুটা মৈথুন করে দিই?
আমি চোখ কপালে তুলেই বললাম, বলো কি?
মোহনা বললো, হুম, তবে এখানে না। বিছানায় আসেন! বিছানায় আরাম করে শুয়ে থাকেন! তারপর!
মোহনার চেহারাটা যেমনি শিশু সুলভ, চিন্তা ভাবনা তো দেখছি আরো বেশী শিশু শুলভ! আমি খানিকটা দ্বিধাই করতে থাকলাম। শত হলেও বয়সে অনেক ছোট নিজ খালাতো বোন! অন্য কেউ হলে হয়তো, এতটা কখনো ভাবতামও না। যৌন সাথী ভেবে, বরং খুশী হয়েই এক কথায় রাজী হয়ে যেতাম। কেনো যেনো মোহনাকে তেমন যৌন সাথী করে ভাবতে ইচ্ছে করলো না। তা ছাড়া বয়সের একটা ব্যবধান থাকায় খুব সহজও হতে পারছিলাম না। মোহনা বললো, কই?
আমি লিংগটা জাংগিয়ার ভেতর ঢুকিয়ে, প্যান্টটা তুলে নিয়ে বললাম, ঠিক আছে, চলো।
বাথরুম থেকে বেড়িয়ে, মোহনার শোবার ঘরে ঢুকেও ইতস্ততঃ করতে থাকলাম। মোহনা বললো, কই খুলেন!
আমি মোহনার চোখে চোখে তাঁকিয়ে বললাম, তুমি কি সিরীয়াস?
মোহনা বললো, এতক্ষনে জিজ্ঞাসা করছেন, সিরীয়াস কিনা?
আমি বললাম, না মানে! খালা যদি জানতে পারে!
মোহনা বললো, আপনি একটা ভীতুর ডিম! বললাম না, মা বাবা বেড়াতে গেছে। আগামীকাল ফিরবে! ইচ্ছে করলে আজ রাতে এখানেও থেকে যেতে পারেন! সারাদিন, সারা রাত এক সাথে অনেক অনেক মজা করতে পারবো!
মোহনার শিশু সুলভ মনটা দেখে, আমার মনটাও শিশুতে পরিণত হয়ে উঠলো হঠাৎ করেই। আমিও মনটাকে প্রস্তুত করে, পরনের প্যান্টটা খুলতে থাকলাম। তারপর, জাংগিয়াটা খুলে বিছানায় শুতে চাইলাম। মোহনা বললো, শার্টটাও খুলে ফেলেন! একেবারে ন্যাংটু হয়ে যান! আমার মতো!
আমি আর দ্বিধা দ্বন্দ করলাম না। পরনের শার্ট আর গেঞ্জিটাও খুলে ফেলে, পুরুপুরি ন্যাংটু হয়েই বিছানার উপর চিৎ হয়ে শুয়ে পরলাম। মোহনা আমার লিংগটার দিকে তীক্ষ্ম নজরে তাঁকিয়ে বললো, ওয়াও! মৈথুন খাবার জন্যে তো দেখছি, খাড়া হয়ে দাঁড়িয়ে সালাম করা শুরু করেছে!
এই বলে মোহনা লাফিয়ে বিছানার উপর উঠলো। তারপর আমার পা দুটি বেশ খানিকটা ছড়িয়ে, ঠিক দুই রানের মাঝখানেই বসলো মোহনা। তারপর, আমার লিংগটা খুব তীক্ষ্মভাবেই পর্য্যবেক্ষন করতে থাকলো। তারপর, তার ডান হাতটা দিয়ে আমার লিংগটা মৃদু হাত বুলিয়ে দিতে থাকলো। মোহনার নরোম হাতের মৃদু বুলানোতে, আমার সারা দেহে যেনো, আগুনের একটা ফুলকি নেচে নেচে বেড়াতে থাকলো। সেই সাথে আমার দেহটাও কেঁপে কেঁপে উঠে, লিঙ্গটাও নড়ে চড়ে উঠতে থাকলো। অতঃপর সে, আমার লিঙ্গের চারপাশের ঘন লোমগুলো বিলি কেটে কেটে, লিংগের নীচ দিকটায় অণ্ডকোষ দুটি নিয়ে খেলা করতে থাকলো। মোহনার সরু আংগুলের বিলি পেয়ে পেয়ে, লিংগটা নেচে নেচেই উঠতে থাকলো। মোহনা বললো, বাহ! চমৎকার!
তারপর, ডান হাতের মধ্যাংগুলীটা দিয়ে, আমার লিংগের পেছন দিকটাতেই আঁচড় কাটতে থাকলো। সেই আঁচড়টা ঠিক লিংগের অগ্রভাগটা পর্য্যন্ত নিয়ে, আংগুলী ডগা দিয়ে ঘষতে থাকলো। বেশ খানিকটাক্ষন ঘষে, বৃদ্ধাংগুলীর পেটটা লিংগের পেছনে, আর বাকী চারটি আংগুলীর পেট লিংগের সামনের দিকে রেখে, আমার লিংগটা হঠাৎই মৃদু করে চেপে ধরলো। তারপর, খিল খিল হাসির একটা বন্যা ছড়িয়ে, আংগুলীর পেট গুলো দিয়েই মৃদু করেই বুলিয়ে দিতে থাকলো। বৃদ্ধাংগুলীর ডগাটা থেকে থেকে ঠিক লিংগের পেছন দিকটার মণিতেই ঠেকতে থাকলো। আমার দেহটাও থেকে থেকে শিহরণে শিহরণেই ভরে উঠতে থাকলো।
মোহনা আমার লিংগটা মৃদু বুলিয়ে বুলিয়ে, লিংগের পাদদেশের লোম গুলোতেও আংগুলের বিলি ছড়িয়ে দিতে থাকলো। মোহনার কাছে বোধ হয়, আমার লিংগটা একটা খেলনাই মনে হচ্ছে! তাই সে খেলনার মতো করেই বোধ হয় খেলছে। তাই তাকে আপন মনেই খেলতে দিলাম।
মোহনা থেকে থেকে তার হাতের মৃদু বুলানোটা তীব্র করে করে, আবার মৃদু করে বুলিয়ে যেতে থাকলো। তাতে করে, আমার দেহের শিহরণটাও তীব্র হয়ে হয়ে উঠে, সারা দেহে যৌনতারই একটা তরঙ্গই যেনো খেলা করতে থাকলো। মোহনা তার বাম হাতটা এগিয়ে আমার বুকের নিপলটাও কুটে কুটে দিতে থাকলো। জীবন চলার পথে, অনেক দৈনন্দিন সুখ দুঃখের পাশাপাশি, যৌন সুখগুলোও উপভোগ করার সুযোগ হয়েছিলো। মোহনা যেনো হঠাৎই আমাকে ভিন্ন এক সুখের দেশেই নিয়ে যেতে চাইলো। মনে হতে থাকলো, আরো আগে কেনো মোহনার সাথে দেখা হয়নি। আরো আগে কেনো, এমন একটি সুখের খেলার সূচনা হয়নি।
মোহনা আমার লিংগটা নিয়ে খেলা করে করে যেনো, আমাকে অনেকটা সহজ করেই তুললো। আর, যৌনতার খেলাগুলোও বুঝি এমনই যে, বয়সের ব্যবধান, সামাজিক ব্যবধান, পারিবারিক ব্যবধান সহ, সব ধরনের ব্যবধানগুলোই হার মানে। মোহনাকে আমার যৌন সাথী করে ভাবতে আর কষ্ট হলো না। আমি শিহরিত গলাতেই বললাম, আর কত খেলবে? আমি তো আর পারছিনা!
মোহনা আমার লিংগটা শক্ত করে মুঠি ধরে রেখে বললো, পারছিনা বললেই তো আর হবে না। আজ সারাদিন সারা রাত আমি, এইটা নিয়ে মজা করবো!
আমি মোহনার শিশু সুলভ চেহারাটার দিকে তাঁকাতেই, তাকে আর বাঁধা দিতে ইচ্ছে হলো না। সে যদি আমার এই লিংগটা নিয়ে, এত খুশী মনে, সারা দিন সারা রাত মজা করতে চায়, করুক না।

মোহনার সাথে সেদিন সত্যিই চমৎকার একটা সম্পর্ক গড়ে উঠলো। খালা খালু বাসায় ছিলোনা বলে, স্বাধীনতটাও যেনো একটু বেশীই ছিলো। মোহনা একটা সময়ে, আমার লিংগটা নিয়ে খেলতে গিয়ে রীতীমতো যেনো মৈথুনই করতে থাকলো।
আমার লিংগে আর কত জোর? তারপরও ধৈর্য্য ধরে থাকলাম, বীর্য্যপাতটা যেনো না হয়! কেনোনা, বীর্য্যপাতটা হয়ে গেলে, কেনো যেনো মাথার ভেতরটা শূন্য হয়ে যায়! পৃথিবীর সসবচেয়ে সুন্দরী যৌন বেদনাময়ী নারীকেও আর ভালো লাগে না। আর যার জন্যে আমার লিংগটা দৈর্ঘ্যে যেমনি বাড়তে থাকলো, ঠিক তেমনি উত্তপ্ততার শেষ সিমানাতেই পৌছুতে থাকলো। মোহনা আমার লিংগটা শক্ত করে মুঠি ধরে, খিচতে খিচতেই খিল খিল করে হাসতে থাকলো। আর বিড় বিড় করে বলতে থাকলো, বেশ বড়! খুব মেপে দেখতে ইচ্ছে করছে! একটু মাপি?
মোহনা যে এতটা পাগলী ধরনের মেয়ে, কল্পনাও করিনি! আমি বললাম, যাহ, এসব কেউ মাপে নাকি?
মোহনা বললো, মাপলে কি হয়? আপনি একটু থাকেন। দেখি, মাপার ফিতা পাই কিনা!
এই বলে মোহনা, বিছানা থেকে লাফিয়ে নেমে, মাপার ফিতা খোঁজতে গেলো। আর আমি লক্ষ্য করলাম, মোহনার সুস্ফীত, সুঠাম বক্ষ দুটি চমৎকার একটা দোল খেলো। আর ভারী ফর্সা নিতম্ভটা যেনো চোখ ঝলসে দিতে থাকলো, তার ছুটার পথে।
মোহনা খানিকক্ষণ পরেই, একটা মাপার ফিতা নিয়ে ফিরে এলো। ততক্ষনে, আমার লিংগটা খানিকটা নেতিয়ে পরেছিলো। মোহনা আমার লিংগটার দিকে অবাক চোখে তাঁকিয়ে বললো, আরে, একটু আগে না ওটা খাড়া ছিলো!
আমি বললাম, আর কত?
মোহনা বললো, মজাটাই তো নষ্ট হয়ে গেলো। ঠিক আছে, এই অবস্থাতেই একবার মেপে দেখি।
মোহনা বাম হাতে আঙুলে, আমার লিংগের আগার দিকটা টিপে ধরে সোজা করার চেষ্টা করলো। তারপর, মাপার ফিতাটা লিংগের গোড়ালীতে ঠেকিয়ে মাপতে চাইলো। অথচ, আমি বুঝলাম না, মোহনার নরোম হাতের ছোয়া পেয়ে, আমার লিংগটা পুনরায় চড়চড়িয়ে উঠে, খাড়া হয়ে উঠলো। মোহনা বিড় বিড় করেই বললো, এই তো খাড়া হলো! তখন ঘুমিয়ে পরেছিলো কেনো?
আমি বললাম, তোমার হাতে বোধ হয় যাদু আছে!
মোহনা মিষ্টি হেসে গর্বিত গলাতেই বললো, হতে পারে!
তারপর, দু হাতে মাপার ফিতাটা ধরে, আমার লিংগটা মাপলো। বিড় বিড় করেই বললো, আট ইঞ্চি। মাত্র আট ইঞ্চি?
আমি বললাম, তুমি কি আরো বড় ভেবেছিলে নাকি?
মোহনা বললো, হ্যা, ম্যাগাজিনে তো দশ ইঞ্চি, বারো ইঞ্চি, এমন লিখে!
আমি বললাম, কারো কারো থাকতে পারে! মেয়েদের বুকও তো তেমনি! সবার বুক কি সমান?
মোহনা বললো, তা ঠিক! ভালো কথা মনে করেছেন! আমার বুকটাও তো কখনো মেপে দেখিনি!
আমি বললাম, বুকের মাপ না জানলে, ব্রা কিনো কিভাবে?
মোহনা চোখ কপালে তুলে বললো, ব্রা? ব্রা আমি পরি না তো! ব্রা পরার সময় হয়েছে নাকি আমার?
আমি বললাম, ব্রা পরার জন্যে সময় লাগে নাকি?
মোহনা বললো, হ্যা! বিয়ের পরই না মেয়েরা ব্রা পরে! স্বামীরা কিনে দিলেই না পরে!
আমি বললাম, তাই নাকি? অবিবাহিত মেয়েরা কি ব্রা পরে না?
মোহনা বললো, হুম, তা হয়তো পরে! যাদের বয় ফ্রেণ্ড আছে, তারা হয়তো পরে। আমার কি বয় ফ্রেণ্ড আছে নাকি?
আমি বললাম, ঠিক আছে, তোমার বুকটা এবার মাপো! আমিই তোমাকে এক সেট ব্রা কিনে দেবো!
মোহনা বললো, ছি ছি! বলেন কি? কিনে দিলেই কি আমি পরতে পারবো নাকি?
আমি বললাম, কেনো?
মোহনা বললো, গেঞ্জির নীচে বুঝা যাবে না? মা বাবা দেখলে ভাববে কি?
আমি বললাম, কি আবার ভাববে? মেয়েদের বক্ষ সুঠাম রাখার জন্যে তো, ব্রা খুব প্রয়োজনীয় পোষাক!
মোহনা বললো, আপনি যা বলেন! মা বাবা তো জানে, আমি সেই ছোট্ট খুকীটি রয়ে গেছি। এখন পর্যন্ত একটা ফুল প্যান্টও কিনে দিলো না!
আমি বললাম, আজকাল ছোট্ট খুকীরাও ব্রা পরে। বরং, তুমি একবার পরা শুরু করলে, খালা খালুও তোমাকে বড় ভাবতে শুরু করবে। তারপর, দেখবে ফুলপ্যান্টও কিনে দেবে।
মোহনা মাপার ফিতাটা তার পিঠের দিকে বেড় করে, দু স্তনের নিপলের উপর ফিতাটা ঠেকিয়ে, বক্ষ মাপতে মাপতে বললো, তা আর লাগবে না।
তারপর বিড় বিড় করে বললো, চৌত্রিশ ইঞ্চি! এখনো ছোট, তাই না!
আমি বললাম, বলো কি? এটাই তো স্টাণ্ডার্ড! এর চেয়ে বড় হলে তো ঝুলে যাবে!
মোহনা অবাক হয়েই বললো, ঝুলে গেলে কি হয়?
আমি বললাম, ঝুলে গেলে কি হয় মানে? আকর্ষণ কমে যায়!
মোহনা ঠোট বাঁকিয়েই বললো, সেটাই ভালো! বাইরে গেলে, ছেলেরা যেভাবে আমার বুকের দিকে তাঁকিয়ে থাকে, তাতে বিরক্তিই লাগে!
আমি বললাম, সেই বিরক্তিতেও আনন্দ আছে! যখন কেউ তাঁকাবেনা, তখন দেখবে, আর ভালো লাগবে না!
মোহনা মন খারাপ করেই বললো, আপনিও তাঁকাবেন না?
আমি বললাম, আমি তাঁকালেই কি আর না তাঁকালেই কি? তুমি হলে আমার বোন!
মোহনা মাপার ফিতাটা মেঝেতে ছুড়ে ফেলে দিয়ে, রাগ করেই বললো, আর কিছু না?
আমি বোকা বনে গিয়েই আমতা আমতা করতে থাকলাম, আর কিছু? আর কিছু?
আমি জানি, মোহনা কি বুঝাতে চাইছে। কিন্তু, আমার মনের ভেতর শিউলী নামের একটি মেয়ের আনাগুনা চলছিলো। আমি আর কিছুই বলতে পারলাম না। মোহনাকে খুশী করার জন্যেই বললাম, তুমি হলে আমার স্বপ্নে দেখা এক রাজকন্যা!

(লেখকের কিছু সমস্যার কারনে লেখাটি অসম্পূর্ণ)

2 thoughts on “জীবন চলার পথে – তৃতীয় পাঠ

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

