একান্ত গোপনীয় – পর্ব ০৮ (২য় অধ্যায়)


(পর্ব ০৮)

হু হু বাবা, চোরের মন পুলিশ পুলিশ। চক্রবর্তীর নাম শুনতেই অস্থির হয়ে উঠেছে। আমি ঘোরালাম কথাকে, ‘না মানে এইটা বলতে চাইছিলাম তুই চক্রবর্তীর ভয় দেখাতে পারতিস। ও তো প্রায় লোকাল। ওর কোন ভয় ছিল না। ও ঠিক করে দিতে পারতো দাসকে।‘

তনু বলল, ‘আরে নারে কোন কিছুই ও তো শুনতে চাইছে না। আর চক্রবর্তীর কি ভয় দেখাব। ও তখন কোথায়?’

“আবার তনু শুরু করলো। আমি আর ঘাঁটাঘাঁটি না করে দাসের জন্য গ্লাস আর জল আনতে গেলাম। ওকে ছেড়ে যেতে পারছি না, ঘরটা একা ফেলে যাই কি করে। তোশকের তলায় পার্থর মাইনের টাকা রাখা আছে। আর গিয়ে তো ঘরের মধ্যেই থাকতে হবে। তাই চুপচাপ দাঁড়িয়ে রইলাম ওর কাজ দেখতে লাগলাম।

দাস প্রথমটা জল দিয়ে মারল তারপরে কাঁচাই মুখের মধ্যে উল্টে দিল। ঠিক যেন সিনেমার ভিলেনদের মত। হাত দিয়ে ঠোঁট মুছে যেটা করলো সেটা ভাবলে এখনো আমার গা শিউরে উঠছে। গ্লাসটা আমার হাতে দিতে যেতেই যেই আমি হাত বাড়িয়েছি অমনি ও আমার হাত ধরে টান মারল নিজের দিকে। আমি টাল সামলাতে না পেরে হুরমুরিয়ে দাসের গায়ের উপর গিয়ে পড়লাম।

কোনরকমে ওকে ঠেলে উঠে দাঁড়িয়ে বললাম একি দাসদা একি অসভ্যতামো করছেন আপনি। আমি একজন ঘরের বউ। ওই শুনে মুখ দিয়ে যা উচ্চারন করলো বমি পেয়ে যাবার যোগার হয়েছিল তখন আমার। বলেছিল রেন্ডি, দীপ করলে লীলা আর আমি করলে বিলা।

বোঝ তখন আমার অবস্থাটা। ওর হাতে আমার হাত ধরাই আছে। ও টানছে আর আমি ছাড়াবার চেষ্টা করে যাচ্ছি। ও হঠাৎ আমার হাতটা মুচরে দিয়ে হাতটাকে পিছনে মুড়ে দিল আমার। ওর গায়ে তখন প্রচুর শক্তি। পারার যো আছে। আমার হাত পিছনে মুড়ে দিয়েই ও আমাকে ওর কাছে টেনে নিল। বেকায়দায় আমি বাধ্য ওর কাছে যেতে। তারপর দীপ আমি আর বলতে পারবো না। প্লিস ক্ষমা কর আমায়।“

আমি বললাম, ‘তনু একবার যখন বলতে শুরু করেছিস বলে ফেল। মনের কষ্ট অনেকটা লাঘব হয়ে যাবে। নাহলে সাড়া জীবন এই স্মৃতি নিয়ে তোকে কষ্ট পেতে হবে। থামিস না বলে যা।‘

তনুর চোখে তখন জল। আমি ঝুঁকে ওর চোখ মুছে দিলাম আঙ্গুল দিয়ে। আবার বললাম, ‘উহু, একদম কাঁদবি না। কাউকে বলে দিলে মনের কষ্ট অনেক হালকা হয়ে যায়। তুই বলে দে। তোর দুঃখ অনেক কমে যাবে দেখিস।‘

তনু হু হু করে কাঁদতে কাঁদতে বলল, ‘জানিস, এই ঘটনা এখনো পর্যন্ত পার্থ জানে না। তোকেই বলছি এই প্রথম।‘

কে জানে বাঁড়া আর কাকে কাকে বলেছে। মাগীর বোধহয় এটাই শাস্তি ছিল। যদিও জানি না কতটা কি হয়েছে। বন্ধু হিসাবে একদম আমি কষ্ট পাচ্ছি না। আমি যে দেখেছি চক্রবর্তীর সাথে ওর রসলীলা। যদি না দেখতাম তাহলে পবিত্র বন্ধু হিসাবে এখনো সম্মান দিতাম। ও তো তা নয়।

পাঠকরা ভাবতেই পারেন তাহলে কিসের জন্য আবার আমি ওদের সাথে দেখা করলাম, আকর্ষিত হলাম। পুরোটা যখন পড়ে ফেলবেন তখনি বুঝবেন কেন আমি আবার এসেছিলাম ওদের মধ্যে।

যাহোক তনুর ঘটনা শোনা যাক। তনু আবার বলার জন্য তৈরি।

“ও চোখ মুছে বলতে লাগলো, আমার হাত ধরে মুচরে ও আমাকে টেনে নিল ওর বডির কাছে। আমার পিঠ ওর দেহ ছুঁয়ে আছে। খুব ঘেন্না লাগছিল ওর সাথে ঘেঁসে দাঁড়িয়ে আছি বলে। কিন্তু আমি ওর গ্রিপে। ওর খোলা হাত আমার সটান বুকে এসে থেমে দাঁড়ালো। ওই হাতে আমার বুক টিপতে লাগলো দাসদা।
আমি অস্ফুস্ট স্বরে বলে উঠলাম দাসদা প্লিস থামুন। এসব করবেন না। আপনি খুব ভুল করছেন।

দাসদা খ্যা খ্যা করে হেসে উঠলো বলল, তাহলে ঠিকটা কি বৌদি তোমার গাঁড় টেপা? বলে বুকের থেকে হাত সরিয়ে আমার পোঁদ টেপা শুরু করলো ও।

আমি হিলহিলিয়ে উঠলাম ওর থেকে দূরে সরে যেতে চাইলাম। কিন্তু ওর তখন পাশবিক শক্তি গায়ে। হাতটা এমনভাবে মুচরে ধরে আছে আমার কিছু করার জো নেই। ও আবার হাতটা বুকে এনে সমানে আমার দুটো বুক টিপে যেতে লাগলো আর বলতে লাগলো আহ শালা সেই ষ্টেশন থেকে আশা করে এসেছি এই মাইগুলো কবে টিপতে পারবো। আজ স্বপ্ন পুরো হচ্ছে আমার। নাইটিটার সামনে বোতাম ছিল। ওই অবস্থায় ও আমার বোতামগুলো আলগা করতে চেষ্টা করছে আর আমি চাইছি ওর চুঙ্গল থেকে বেড়তে। কিন্তু কিছুতেই পারছি না। আমি প্রানপনে চেষ্টা করতে লাগলাম আমার বডি এপাশ ওপাশ করে যাতে ও বোতাম খুলতে না পারে। কিন্তু ও যেভাবে আমাকে চেপে ধরে আছে তাতে আমার দেহ নড়াবার ক্ষমতাটাও হারিয়ে বসেছি আমি।

কিন্তু আমি অনুভব করলাম আমার নাইটি আমার শরীর থেকে হালকা হতে শুরু করেছে। আমি আতঙ্কিত হয়ে উঠলাম, ও আমার নাইটির বোতামগুলো খুলে দিয়েছে। আমি খুব বুঝতে পারছি দাসদা একহাতে আমার নাইটি কাঁধ থেকে সরাতে শুরু করেছে আমার বুকের উপরে। আমি শিউরে উঠে বললাম দাসদা ভালো হচ্ছে না। এইভাবে আপনি সুযোগ নিতে পারেন না।

দাসদা একটা অসভ্যের মত হেসে উঠে বলল কেন ওই শুয়োরের বাচ্চা দীপ করলে ভালো হত?
আমি তোর নাম শুনে বললাম আপনার মত সবাইকে মনে করছেন কেন। দীপ এইরকম ব্যবহার কোনদিন করে নি।

নাইটিটা আলগা হয়ে আমার ব্রা ঢাকা বুকের নিচে এসে জড়ো হয়ে আছে। আমি জানিও না ও কখন আমার ব্রার হুক খুলে দিয়েছে। ব্রাটা টানতেই আমার বুক দুটো হালকা হয়ে ঝুলে গেল। ও আমার মুচরে রাখা হাতটা ছেড়ে দিয়ে ব্রাটা টেনে আমার বুক থেকে সরিয়ে দিল। আমাকে ঘুরিয়ে দিল ওর দিকে। আমি হাত দিয়ে আমার বুকদুটো ঢাকার চেষ্টা করলাম। কিন্তু তুই তো জানিস যে আমার বুক কত বড়। আমার বোঁটাগুলোই ঢাকতে পেরেছিলাম।

দাসদার কাছ থেকে আমি সরে যেতে চাইছিলাম। ও আমার কোমর ধরে আমার নাইটি তলা থেকে ওঠাতে চেষ্টা করছিল আর আমি কোমর দুলিয়ে বা সরে যেতে চেয়ে ওকে বাঁধা দিচ্ছিলাম। নাইটিটা অনেকটা উঠে যাওয়াতে আমি বুক থেকে হাত সরিয়ে যেই নাইটি নামাতে গেছি আমার বুক দুটো ওপেন হয়ে গেছিল ব্যস দাসদা বোধহয় এটার জন্যই অপেক্ষা করছিল। ও সঙ্গে সঙ্গে ওর মুখ আমার বুকে গুঁজে দিল। মস্ত হা করে বোঁটা শুদ্ধু একটা মাই মুখের ভিতর নিয়ে চুষতে শুরু করলো। আমি ওর চুলের মুঠি ধরে ওর মুখকে আমার বুকের থেকে সরাবার চেষ্টা করতে লাগলাম। আমি বুঝছি যে আমি রেপ হতে চলেছি এই শয়তানটার হাতে। আমি আমার গায়ে যত জোর আছে চেষ্টা করতে লাগলাম ওকে সরিয়ে দিতে। কিন্তু ওর শরীরে যেন শয়তান ভর করেছিল। কিছুতেই সরাতে পারছিলাম না।

দাসদা আমাকে জোর করে ঘুরিয়ে বিছানার উপর ছুঁড়ে দিল। আমি টাল সামলাতে না পেরে বিছানার উপর পড়ে গেলাম। আমার পাদুটো উপরে উঠে গেল আর নাইটিটা হড়হড় করে থাইয়ের উপর এসে জমা হোল। দাসদার মুখের হাসি দেখে আমি ঘাবড়ে গেছি। আমি জানি ও আমার প্যান্টি দেখতে পাচ্ছে। আমি হাত দিয়ে নাইটিটা ঠিক করার চেষ্টা করতেই দাসদা আমার উপর যেন ঝাঁপিয়ে পড়লো। আমার হাত দুটোকে উপরে তুলে ধরে রাখল।

দাসদা আমার লোমভর্তি বগল দেখতে পেয়ে যেন উন্মাদ হয়ে উঠেছে। চেঁচিয়ে বলে উঠলো, অন্য কেউ শুনতে পেতে পারে না খেয়াল করে, ইরি শালা, বগলে কি লোম রে ভাই। এযে ঘন জঙ্গল। তুই তো জানিস আমার বগলে কি লোম। নিজের উপর এতো রাগ হচ্ছিল যে লোমগুলো থাকায়। দাস আবার বলল শুয়োরের বাচ্চা দীপ শালা কি মাল ভোগ করেছিল এতদিন। জবরদস্তি না করলে তো জানতেই পারতাম না।

নিজেকে এতো বাজে লাগছিল। তোর সাথে জড়িয়ে বলাতে। কিছু বুঝে ওঠবার আগেই দাসদা কামুকের মত আমার বগলে মুখ দিয়ে লোমগুলো চাটতে লাগলো। আমি হাত নামাতে পারছিলাম না। আমার বগল খোলা আমার মাই খোলা। মাইগুলো দাসদার বুকের সাথে খুব জোরে চেপ্টে রয়েছিল। আমি আমার শরীর এপাশ ওপাশ করছি যাতে দাসদাকে শরীর থেকে নামাতে পারি। কিন্তু দাসদা আমার বগলের সাথে একদম চিপকে রয়েছে।

ও লোমগুলো ঠোঁট আর জিভ দিয়ে টানছে, চাটছে কিনা করছে। দুই বগলের লোম দাসদার থুতুতে একদম ভিজে একসা। এতো ঘেন্না করছিল। দাসদা একদলা থুতু বগলে ছুঁড়ে দিয়ে হাত দিয়ে মাখাতে লাগলো। মুখে ওর এক দানবীয় হাসি। আমি ও ও করতে ও ওর ঠোঁট আমার ঠোঁটে রেখে জোর করে চুষতে লাগলো। এতো জোরে যেন আমার ঠোঁট দুটো ছিঁড়ে নিয়ে নেবে।

একসময় ওর জিভ আমার মুখের ভিতর ঢুকিয়ে দিয়ে আমার জিভের সাথে খেলা করছে। ওইটুকু মুখে আমি জিভ কোথায় সরিয়ে নিয়ে যাবো? আমি উঃ উঃ করতে লাগলাম। বেশ কিছুক্ষণ আমার জিভ আর ঠোঁট চুষে দাসদা মুখ তুলে আমার দিকে চেয়ে বলল কি বৌদি আমি চুমু খেতে ভালো পারি না ওই বাঞ্চোদ দীপ?

আমি কিছু না বলে জোরে জোরে নিশ্বাস নিতে লাগলাম। আমার দম ফুরিয়ে এসেছে। আমি জানি আর বেশিক্ষন লড়াই করতে পারবো না। আর লড়াই করেই বা কি করতে পেরেছিলাম? ও তো আমার উপরের শরীর পুরো নগ্ন করে রেখে দিয়েছে। তবু কিছুটা শক্তি জমিয়ে রাখার চেষ্টা করলাম যাতে ও আমার নিচে কিছু করতে গেলে আমি বাঁধা দিতে পারি।

দাস মুখ নামিয়ে আমার একটা বোঁটাকে জোরে কামড়ে দিতেই আমি উঃ করে চেঁচিয়ে উঠলাম। দাসদা মুখ তুলে হেসে জিজ্ঞেস করলো বৌদি লাগলো নাকি? দীপ কি বোঁটাই চুষত না কামড়াতও? সব কিছুতে তোর নাম নিচ্ছে। মানে বোঝ কতটা ঘেন্না আর রাগ ছিল তোর উপর তুই আমাদের বাড়ীতে সময় দিতি বলে।
ও আমার বোঁটার চারপাশে জিভ ঘোরাতে লাগলো। আমার শক্তি কমে এসেছে। কিন্তু জানিস দীপ দাসদার ওই কাণ্ডকারখানায় দেহে কিরকম একটা শিরশিরানি তৈরি হতে লেগেছিল। কেমন একটা ভালো লাগা। তোকে মিথ্যে বলবো না দাসদার বুকে মুখ দিয়ে চোষা কেমন যেন ভালো লাগছিল।“

আমি মনে মনে ভাবলাম ভালো তো লাগবেই তোমার। তুমি তো এইসবই পছন্দ কর। দেখেছি তো চক্রবর্তীর সাথে তোমার কুকর্ম। বোলো তুমি, আমি শুনি।

“তনু বলতে লাগলো, সারা শরীরে একটা কম্পন বুঝতে পারছিলাম। মনে মনে ভাবছিলাম ঠাকুর আমায় ঘেন্না দাও। ভাললাগা দিয়ো না। এটা আমার ভালো লাগতে পারে না। দাসদা তখন একটা বোঁটা ছেড়ে আরেকটা বোঁটা চুষে যাচ্ছে আর মাঝে মাঝে একেকটা ছোট করে কামড় দিচ্ছে। এই কামড়গুলো আমার শরীরে পিঁপড়ে ঘোরাফেরা করলে যেমন হয় তেমনি অনুভুতি আনছে। আমি আবার আমার শক্তি প্রয়োগ করার চেষ্টা করলাম দাসদাকে শরীর থেকে ঠেলে নামিয়ে দিতে। কিন্তু কি করে? একটা দশমনি পাথর যেন শরীরের উপর চেপে বসে আছে।

এবার বুঝলাম সাংঘাতিক কিছু ঘটতে চলেছে। কারন দাসদা আমার বুক ছেড়ে নিচে নামছে। একহাত দিয়ে নাইটি ধরে উপর থেকে নিচে টেনে নামাতে শুরু করেছে দাসদা।

আমি অস্ফুস্ট গলায় বললাম দাসদা প্লিস এবারে ছাড়ুন। আমাকে প্লিস যেতে দিন।

দাসদা খ্যা খ্যা করে হেসে বলল যেতে দেবো কোথায় এখনো তো স্বর্গ দর্শন বাকি যে আমার। বৌদি আপনি কি ভাবলেন আমার কাজ শেষ? মুখ দিয়ে একটা চুক চুক আওয়াজ বার করে হাসতে লাগলো আর আমার নাইটি টেনে নামাতে লাগলো। পেটের উপর ঠাণ্ডা হাওয়া লাগতে বুঝলাম আমার পেটের থেকে নাইটি নামিয়ে দিয়েছে শয়তানটা।

আমি কেন জানি না সেদিনকে যে গোলাপি প্যান্টিটা তোকে দেখিয়েছিলাম সেটা পরেছিলাম। আমি জানি দাসদা সেটা দেখলেই কোন বাজে কথা বলবেই বলবে। ঠিক তাই, ও যেই প্যান্টিটা দেখেছে সঙ্গে সঙ্গে বলে উঠলো আরি লা, কি প্যান্টি মাইরি। কে কিনেছিল বৌদি, দীপ না পার্থ?

আমি মুখটা ঘুরিয়ে রেখেছি অন্যদিকে। কথা বলার সময় দাসদার মুখ থেকে থুতুর ছিটে মুখে এসে লাগছে। ও আমার পেটে হাত দিতে আমি আমার দুটো পা ক্রস করে রাখলাম যাতে ও খুলতে না পারে। যতটুকু পায়ের মাঝখান থেকে প্যান্টি বেরিয়ে আছে সেই জায়গায় ও হাত বোলাতে লাগলো।

আমি শুনতে পেলাম দাসদা আমার ওইদিকে তাকিয়ে বলছে আরে বৌদি তোমার তো ঘন বাল আছে গো। এই সরি, বাল বলে ফেলেছি, লোম বলা উচিত ছিল। দীপ দেখেছে না দেখেনি। শুয়োরটা দেখবে না আবার, তুমি তো ওরই মাল ছিলে।

কানে যেন গরম লোহা যাচ্ছে। ওর কথাগুলো শুনে মনে হতে লাগলো আমার। হঠাৎ ফিল করলাম দাসদার হাত আমার প্যান্টির উপরে। আমি কোমরটা নাড়িয়ে চিৎকার করে উঠলাম না দাসদা প্লিস না। ছেড়ে দিন আমাকে। দাসদার মুখের হাসি যদি তুই দেখতি। কিরকম পাশবিক একখানা হাসি ছিল ওর সারা মুখে।“

আমি মনে মনে ভাবলাম দাসের আর দোষ কি। প্রথম দিন দেখে তো আমারও তাই হয়েছিল। শুধু তনু আমার মুখটা দেখতে পায় নি।

“তনু বলে যাচ্ছে। দাসদার আঙ্গুল আমার প্যান্টির উপর দিয়ে ভিতরে ঢুকছে। আমি না না করে যাচ্ছি আর যত পারছি শরীর নাড়াচ্ছি। দাসদাকে বলতে শুনলাম আরে বৌদি দাঁড়ান, এত ঘন কালো বালে ভরা গুদ তো কোনদিন দেখিনি আগে। একটু প্রান ভরে দেখি। একটা মেয়ে লেবারকে দেখেছিলাম সাইটে পেচ্ছাপ করতে গাঁড়ের উপর শাড়ি তুলে। কিন্তু অতো পরিস্কার দেখা যায় নাকি, এইরকম। আপনি কোথায় আপনার দেওরকে হেল্প করবেন দেখানোর জন্য, তখন থেকে চিৎকার করে যাচ্ছেন।

শোন ওর কথা। শূয়রের বাচ্চা নাকি আমার দেওর। লাথি মারি ওর মুখে। ওর হাতের আঙ্গুল আমার ওখানকার চুলে স্পর্শ করেছে। ও চুলের উপর আঙ্গুল দিয়ে বুলিয়ে যাচ্ছে। মুখে বলছে উফ কি ঘন বাল রে বাবা। গুদের উপর না জানি কত হবে।

তোর মুখ থেকেও গুদ বাল এইসব কথা শুনেছি, আমি বলেছি। কিন্তু দাসদার মুখ থেকে কেমন ঘেন্না লাগছিল ওই শব্দগুলো শুনতে। ও চেষ্টা করতে লাগলো প্যান্টি টেনে নামিয়ে দিতে। কিন্তু আমার পায়ের উপর পা জোড়া থাকায় ওর পক্ষে সেটা সম্ভব হচ্ছিল না। দাসদা বলল আরে কি হচ্ছে বৌদি একটু তো হেল্প করুন। প্যান্টিটা খুলি।

আমি কাকুতিমিনতি করতে লাগলাম প্লিস দাসদা যেতে দিন আমায়। আমার ভাল লাগছে না।

ও আবার টানাতে আবারও বললাম দাসদা ছাড়ুন প্লিস। আমাকে যেতে দিন।

দাসদা হেসে বলল যতক্ষণ না প্রান ভরে দেখছি ততক্ষণ তো নয়। বলে ও আমার পোঁদের নিচে হাত নিয়ে গিয়ে প্যান্টি ধরে নিচের দিকে তানতে লাগলো। ওতেও যখন দেখল ওর অসুবিধে হচ্ছে তখন ও আমাকে জোর করে আমার বুকের উপর ঘুরিয়ে দিল। এবারে ও প্যান্টি ধরে টানতেই আমার পোঁদ থেকে নিচে নামতে লাগলো।

আমার পোঁদে ঠাণ্ডা হাওয়া লাগতেই বুঝতে পারলাম আমার পোঁদ এখন দাসদার চোখের সামনে খোলা।

আমি থরথরিয়ে কেঁপে উঠলাম যখন দাসদা সজোরে আমার ল্যাংটো পোঁদে একটা চাটি লাগাল। আমার মুখ থেকে উঃ আওয়াজ বেরতেই দাসদা হাত দিয়ে পোঁদের চামড়ার উপর আদর করতে শুরু করল আর বলল উফ চাটিটা বড় জোরে হয়ে গেছে না? সরি সরি এতজোরে মারতে চাইনি। কিন্তু এই গাঁড় দেখে কে ঠিক থাকতে পারে। শালা দীপটা খুব ভাগ্যবান। কতদিন এই গাঁড়ের মজা নিয়েছে।

দাসদার হাতের ছোঁয়ায় পোঁদের জ্বলুনিটা একটু কমলো দেখলাম। ও আবার চেষ্টা করতে লাগলো প্যান্টি নামাবার জন্য। ও প্যান্টি খোলার জন্য আমার হাত ছেড়ে দিয়েছে। আমি দু হাতে আমার পেটের কাছে প্যান্টি টেনে রাখলাম যাতে ও খুলতে না পারে।

ও বুঝতে পেরেছে যে আমি পেটের কাছে প্যান্টি টেনে রেখেছি। ও একটা হাত আমার পেটের নিচ দিয়ে ঢুকিয়ে আমার আঙ্গুলগুলো চেপে ধরল তারপর প্রেসার দিতে লাগলো। আমার আঙ্গুলে ব্যথা লাগছিল কিন্তু আমি দাঁতে দাঁত চেপে সহ্য করছিলাম ওই ব্যথা। ও খিমচোতে লাগলো আমার আঙ্গুলে আর অন্য হাত দিয়ে একটা পোঁদ ধরে দাবাতে থাকল। আমি বুঝতে পারছি আমার শক্তি শেষ হয়ে আসছে, আমার আঙ্গুল অবশ হয়ে যাচ্ছে। একসময় ও পারল আমার আঙ্গুল সরিয়ে দিতে প্যান্টির উপর থেকে। এবারে প্যান্টি অনেকটা নেমে গেছে। আমি পায়ের জোর খুলে একটা পা কাত করে রাখবার চেষ্টা করলাম যাতে ও প্যান্টি না নিচে নামাতে পারে।

কিন্তু ওটাই আমার বড় ভুল হয়ে গেল বুঝলি। আমি বুঝিনি এটা করলে আমার গুদ আর লোম সব বেরিয়ে থাকবে। কিন্তু দাসদা সেটা দেখেই প্যান্টি ছেড়ে সোজা হাতের পাঞ্জা ঢুকিয়ে দিল আমার দু পায়ের মাঝে আর চেপে ধরল মুঠো ভর্তি আমার বালগুলো। শুধু ধরাই না, জোর করে টানতে লাগলো চুলগুলো। উফ সেকি যন্ত্রণা। আমি উঃ উঃ করে যাচ্ছি সমানে আর কোনরকমে বলছি দাসদা লাগছে ছাড়ুন দাসদা খুব লাগছে। কিন্তু কে শোনে কার কথা। দাসদা টানতেই লাগলো।

ওই অবস্থায় ও আমাকে আমার পিঠের উপর ঘুরিয়ে শুইয়ে দিল। এবারে আমি প্রায় ল্যাংটো। পিছনের দিকে প্যান্টি নেমে গিয়ে আমার পোঁদ খুলে গেছে আর সামনের দিকে একটা সাইড নেমে গিয়ে আমার সব কিছু প্রকাশ করে দিয়েছে। আমি আর কিছু না পেরে আঙ্গুল আর নখ দিয়ে দাসদার মুখ খামচাতে শুরু করলাম। কিছুটা কাজ হলেও ওর ভিতর তখন যে শয়তান ভর করেছে।

ওই নখের যন্ত্রণা সহ্য করে যেহেতু আমি দুহাত দিয়ে ওর মুখে আঁচর দিচ্ছি, আমার হাত প্যান্টি থেকে সরে যাওয়াতে ওর পক্ষে মঙ্গল মানে ও ভাল সুযোগ পেয়ে গেল। ও দু হাত দিয়ে আমার প্যান্টি ধরে হরহর করে টেনে নামিয়ে দিল প্যান্টি আর খুলে নিয়ে ছুঁড়ে ফেলে দিল কোথায় কে জানে।

এবারে আমি একদম উদোম হয়ে শুয়ে আছি দাসদার চোখের সামনে। পা দুটো মুড়ে কোনরকমে আমার লজ্জা ঢাকতে চেষ্টা করলাম। দাসদার ওদিকে খেয়াল নেই। ওর মুখ শক্ত, ও কিছু একটা খুঁজছে। আমার শরীরের উপর ঝুঁকে ও কিছু একটা নিল বুঝলাম। সামনে আসতে দেখি হাতে একটা গামছা।

আমি ভাবতে লাগলাম ওই অবস্থায় যে দাসদা গামছা নিয়ে কি করবে। তারপর বুঝলাম ও কি করবে। ও আমার চোয়াল দুটো টিপে ধরে বলল শালি গায়ে খুব জোর না। মুখে আঁচর দিচ্ছিলি, দাঁড়া, এবারে কিভাবে আবার করবি সেটা দেখাচ্ছি।

এইবলে ও আমার দুটোহাত একসাথে ধরে গামছা দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে বেঁধে দিল কষে। তারপর গামছার দু মুখে গিঁট মেরে ছেড়ে দিয়ে বলল এই নিন বৌদি আপনার সামনে আমার মুখ। আঁচর দিন। বলে দাঁত বার করে হাসতে লাগলো। আমি অসহায় তো ছিলামই, আর বেশি করে অসহায় হয়ে পড়লাম। এবারে ও কি করবে? ও কি আমার পাও বাঁধবে?

আমার পা দুটো মোড়াই। ও শক্ত হাতে টেনে নামিয়ে দিল পা দুটো বিছানার উপর। আমি লড়াই করতে চাইলেও গায়ে আর জোর ছিল না। অসহায়ের মত আমি পা দুটো নামাতে বাধ্য হলাম। আমার লোমভর্তি গুদ দাসদার একদম চোখের সামনে।“

পাঠকগণ, এখানে বলতে আমার দ্বিধা নেই যে ঘটনাটা শুনতে শুনতে আমি রীতিমত উত্তেজিত। প্যান্টের তলায় আমার বাঁড়া টনটন করছে উত্তেজনায়। কি রোমহর্ষক বলাৎকার কাহিনী আমি শুনছি। কার কাছ থেকে না যে রেপ হতে চলেছে তার মুখ থেকে। এর থেকে বড় ব্যাপার আর কি হতে পারে। সবসময় মনে হচ্ছে মাল বার করে দিতে পারলে খুব আরাম বোধ করতাম। মনে হচ্ছে একদম বাঁড়ার মুখে আমার মাল এসে জমা হয়ে গেছে। আমি দুটো পা চিপকে আবার শুনতে লাগলাম তনুর ঘটনা অধীর আগ্রহে।

“তনু বলছে দাসদা হিসহিস করে মুখ দিয়ে শব্দ করতে লাগলো। ও আমার পাদুটো ফাঁক করে একটা পা দিয়ে ধরে লাগলো। এক হাত আমার লোমের উপর রেখে ঘোরাতে লাগলো হাতের তেলো। আঙ্গুল দিয়ে চুলগুলো ফাঁক করে করে টিপে টিপে দেখতে লাগলো গুদের চারপাশ। একসময় বলল ইস বৌদি আপনি তো ভিজে একদম একশা। তারমানে আমার এইসব আপনার ভাল লাগছে?

আমি কি করব বল, দেহের তো একটা উত্তেজনা আছে। আমি জানি আমি অত্যাচারিত হচ্ছি, কিন্তু দেহের চাহিদা তো অন্য কথা বলছে না। নিজেকে সামলে রাখবো কি করে বলতে পারিস?”

আমি বললাম, ‘আমার মনে হয় ওই সময়ে ওটা কোন অস্বাভাবিক ব্যাপার নয়।‘

তনু বলল, ‘একদম ঠিক বলছিস। যতই নিজেকে বাঁধা দিই না কেন, ভিতরের খিদে তো বাইরে আসবেই। সবসময় যে মনে হচ্ছিল এটা একটা অন্য পুরুষ।‘

আমি মনে মনে ভাবলাম শালীর চাহিদা দেখ। অন্য পুরুষ রেপ করতে চাইছে আর ও ভিজছে। গাঁড় মারাক। শোনা যাক বাকি ঘটনা। আমি বললাম, ‘বল তারপর কি হল?’

তনু গ্লাসের দিকে চেয়ে বলল, ‘এক পেগ দিবি? গলাটা শুকিয়ে গেছে।‘

আমি উঠে ওর সাথে নিজের জন্যও একটা পেগ নিয়ে এলাম। স্নেহাকে দেখলাম তখন মোবাইলে মুখ গুঁজে। ভাবলাম শালা মা আর মেয়ে বোধহয় এক জাতের। ওকে ছেড়ে দিয়ে তনুর কাছে চলে এলাম। হাতে গ্লাস ধরিয়ে আবার বসে পড়লাম চেয়ারে, বললাম, ‘শুরু কর।‘

তনু জিজ্ঞেস করলাম, ‘দীপ একটা কথা জিজ্ঞেস করব? তুই এটা শুনে মজা পাচ্ছিস নাতো?’

মনে মনে ভাবলাম সে বাঁড়া আমার ডাণ্ডা দেখলেই বুঝে যাবি। মুখে বললাম, ’ধুর, কেউ মজা পায়? ভাবছি তখন ওখানে থাকলে কি করতাম।‘

তনু জবাব দিল, ‘তখন ওখানে তুই থাকলে তো এই ঘটনাই ঘটত না।‘

সে ঠিক অবশ্য।

তনু আবার শুরু করল।

“দাসদা আমার ওখানে মুখ গুঁজে গাল ঘষতে লাগলো ওখানকার চুলে। দু হাতে আমার দুটো ঠ্যাং ধরে ফাঁক করে ধরে রেখেছে। হঠাৎ আমি আবার চিৎকার করে উঠলাম, আমার পোঁদ উচিয়ে ধরলাম তোশক থেকে উপরে। দাসদা মুখ ঘষতে ঘষতে আমার থাইয়ের ভিতর দিকে কামড়ে দিয়েছে। আমি কাতর গলায় বললাম দাসদা, কি করছেন? ছাড়ুন না।

দাসদা পাগলের মত আমার গুদের চুলে মুখ ঘসেই চলেছে। আমি উপর থেকে চুলে ঘষার খড়খড় শব্দ শুনতে পাচ্ছি। দাসদা আমার থাইদুটোকে একহাতে জরিয়ে ধরে সোজা উপরে তুলে দিল। আমি জানি এতে করে আমার গুদ থাইয়ের মাঝখান থেকে বাইরে বেরিয়ে গেছে। দাসদা আমার পোঁদে হাত বুলিয়ে বলতে লাগলো আপনার গাঁড়টা সত্যি দেখার মত। মনে হয় মুখ গুঁজে বসে থাকি। হাত বুলাতে বুলাতে দাসদার হাতে আমার গুদের ছোঁওয়া লাগতেই দাসদা ঝুঁকে তাকাল ওদিকে। বলে উঠলো উরি শালা আপনার গুদ তো গাঁড় ঠেলে বেরিয়ে এসেছে বৌদি। কি ফোলা গুদ আপনার। কিন্তু কই শুধু তো বালই দেখা যাচ্ছে, গুদের তো গুও খুঁজে পাওয়া যাচ্ছে না। দেখি একটু হাত বোলাই। ওইভাবে আমার পা দুটোকে ধরে রেখে দাসদা আমার গুদে হাত বুলিয়ে চলল। মাঝে মাঝে আঙ্গুল দিয়ে চুলগুলো টেনে ধরে।আবার ছাড়ে।

দাসদাকে বলতে শুনলাম বৌদি বালগুলো শেভ করেন না কেন? তাহলেই তো গুদের মহিমা দেখতে পাবে লোকে। কথার ছিরি দেখ, আমি যেন লোককে গুদ দেখিয়ে বেড়াবো।“

মনে মনে বললাম করেছিস তো তাই। চক্রবর্তী ছাড়া কে কে যে তোর ওই ফোলা গুদ দেখেছে কে জানে।

“তনু বলে যাচ্ছে। দাসদা আমার পাটা নিচে নামিয়ে যতদূর ফাঁকা করে রাখা যায় ফাঁক করে দিল। মধ্যে বসে গেল যাতে করে আমি পা দুটো আবার জোড়া না করতে পারি। তারপর মুখ নামিয়ে আবার আমার গুদের চুলের মধ্যে গুঁজে দিল। আমি কেঁপে উঠলাম যখন ওর জিভ আমার পাপড়িদুটো স্পর্শ করল।

ও কি আমার ওখানে চুষবে? ভেবেই আমার গায়ে কাঁটা দিয়ে উঠলো। তোকে সত্যি বলছি দীপ তখন মনে হয় আমি একটু একটু উপভোগ করতে লেগেছি।

ও দু আঙ্গুল দিয়ে গুদের ফালিকে চিড়ে জিভ দিয়ে গুদের ভিতর যতদূর পৌঁছানো যায় চেষ্টা করতে লাগলো। আমি বাঁধা হাত দিয়ে আমার মুখ জোর করে চেপে রেখেছি যাতে করে শীৎকার না বেরিয়ে আসে মুখ থেকে। ও যে জিতেছে সেটা আমি দেখাতে নারাজ।

ওর জিভ আমার গুদের দেওয়ালে ঘষা খেতে লাগলো। খুব ভাল লাগছিল কিন্তু এঞ্জয় করতে পারছিলাম না। ও যখন আমার ছোট্ট দানায় জিভ দিয়ে চাটতে শুরু করল তখন আমি আর থাকতে পারি নি। আমি আমার কোমর তুলে ওর মুখে চেপে ধরেছিলাম।

আমি জানি আমার গুদ ভিজে চপচপ করছে। কিন্তু কিছু করার উপায় নেই। দাসদা চেটেই চলেছে। একসময় আমার রস খসে গেল নিজেকে এতো চেপে রাখা সত্ত্বেও। পারলাম না নিজেকে ধরে রাখতে। দাসদা যখন মুখ তুলল ওই মুখ দেখে আমি মনে মনে ভেবেছিলাম ইসস কি লজ্জা। আমার রসে ওর সারা মুখ ভিজে চপচপ করছে। দাসদার মুখে একটা খুশির হাসি।

আমাকে ওই অবস্থায় ছেড়ে দাসদা বিছানার উপর উঠে দাঁড়ালো। একটানে নিজের জামা খুলে ফেলল। তারপর যখন ও প্যান্টে হাত দিল আমি আবার চিৎকার করে উঠলাম না দাসদা এবার তো যেতে দিন।
দাসদা আমার দিকে তাকিয়ে বলল আরে খুব বাজে তো আপনি। নিজেরটা ঝরিয়ে নিলেন আর এবার আমাকে বলছেন যেতে দিন। না বৌদি এরকম হয় না। আমার জন্য কিছু করবেন না। দাসদা তখন ওর ফুল প্যান্ট খুলে নিচে নামিয়ে পায়ের থেকে বার করে নিচ্ছে। ওর নিচে একটা সাদা জাঙ্গিয়া। সামনের জায়গাটা ফুলে ঢোল হয়ে রয়েছে। কোমরটা দুলিয়ে আমাকে দেখিয়ে বলল দেখছেন বৌদি এটার কি অবস্থা। এটাকে কিছু না দিলে জবাব দেব কি? হাতের মুঠ?

বিশ্রি করে হেসে উঠলো দাসদা। ও যখন জাঙ্গিয়াটা নিচে নামিয়ে দিল আমি দেখে আমার চোখকে বিশ্বাস করতে পারি নি। কি বিশাল ওর বাঁড়াটা। পার্থর তো তোর থেকে অনেক ছোট, কিন্তু দাসদারটা তোর থেকে অনেক অনেক বড়। মুখটা ছাল ছাড়ানো, টকটকে লাল মুণ্ডু। একটা ফোঁটা রস মুখে লেগে রয়েছে। আমি অজ্ঞান হবার মত। আমি ভাবতে থাকলাম এটা নিশ্চয়ই ও আমার গুদে ঢোকাবে। ঢুকবে কি করে ওই মোটা বাঁড়াটা?

খাঁড়া, শক্ত, থিরথির করে কাঁপছে। নিচে বিচি দুটোও খুব বড়। দাসদা আস্তে করে আমার পাশে বসে আমার মুখ ওর দিকে ঘুরিয়ে বলল বৌদি ধরবেন নাকি? দীপেরটাও কি এতো বড়? পার্থর? আমি জোর করে আবার মুখ ঘুরিয়ে নিতেই ও আবার আমার মুখ ওর বাঁড়ার দিকে ঘুরিয়ে রাখল। বাঁড়াটাকে এগিয়ে এনে আমার গালে লাগাল। গালে যেন গরম কিছু ছ্যাঁকা লাগলো। বাঁড়ার মুণ্ডুটা আমার ঠোঁটে ঘষতে লাগলো। আমার ঠোঁট বাঁড়ার রসে ভিজে গেল। আমি চেঁচিয়ে উঠলাম উফ, কি করছেন অসভ্য কোথাকার।

দাস আমার মুখ ধরে রয়েছে। বাঁড়ার মুণ্ডুটা ক্রমাগত আমার ঠোঁটে ঘষতে ঘষতে বলল ও আচ্ছা, দীপ হলে ভাল লাগত, আমারটা খারাপ তাই না?

আমি চুপ করে রইলাম। দাসদা উঠে আমার দুপাশে পা দিয়ে বসল আমার মাইয়ের একটু নিচে। আমি ভেবে পেলাম না ওর মতলবটা কি। তারপরেই বুঝলাম ও কি করতে চাইছে। আমার মাই দুটো দিয়ে বাঁড়াটাকে চেপে ধরল শক্ত করে। আমি একটু তাকিয়ে দেখলাম মাইয়ে বাঁড়াটা ঢাকা পরে গেছে। লাল মুণ্ডুটা বেরিয়ে আছে মাইয়ের বাইরে। বুকের উপর বসে দাসদা ওর পোঁদটাকে আগুপিছু করতে লাগলো। মাইয়ের ভিতর থেকে বাঁড়াটা একবার আমার থুঁতনিতে এসে লাগে আবার সরে যায়। এই চলল বার কতক। আমি মনে প্রানে চাইছিলাম দাসদার মাল যেন বেরিয়ে আসে। কিন্তু না কিছুই হল না ওর বাঁড়া দিয়ে মাই রগড়ানো ছাড়া।
তারপর দাসদা আমার মাই ছেড়ে উঠে নিচে চলে গেল। এইবার সেই সময়। দাসদা আমার পা দুটো তুলে ওর কাঁধের উপর রাখতেই আমি পায়ের চেটো দিয়ে দাসদার বুকে লাথি লাগালাম। দাসদা আমার এই আক্রমণ ভাবতেই পারেনি। দাসদা হুমড়ি খেয়ে আমার থেকে পিছনে ছিটকে পরে গেল।

কিছুক্ষণ পর দাসদা উঠে দাঁড়িয়ে বলল অরে মাগী, এতক্ষণ ধরে সম্মান দেখিয়ে সবকিছু করছিলাম। আমাকে লাথি মারলি শালী রেন্ডি। ও আমার গুদের বালগুলো জোরে টানতে লাগলো। আমার মুখ বিকৃত হয়ে গেল যন্ত্রণায়। আমি উঃ উঃ করে চেঁচিয়ে উঠলাম। দাসদা বলল, লাগছে শালী। লাথি মারার শাস্তি দেখ।

এইবার ও সজোরে আমার গুদে ওর দুটো আঙ্গুল ঢুকিয়ে দিল। সেকি যন্ত্রণা দীপ কি বলব। মনে হল কেউ যেন ওখানে গরম শিক ঢোকাল। আস্তে আস্তে ও পাঁচটা আঙ্গুল ঢুকিয়ে ঘোরাতে লাগলো আমার গুদের ভিতর। এইবার আমার আর ভাল লাগছে না। আফসোস করছি লাথি মারার জন্য। যদি না মারতাম তাহলে হয়তো এটা হত না।

দাসদা তারপর আমার পাপড়ি দুটো উপরের দিকে টানতে লাগলো। একটা সময় মনে হচ্ছিল পাপড়িগুলো যেন গুদের দেওয়াল থেকে ছিঁড়ে বেরিয়ে যাবে। আমার মুখ থেকে বেরিয়ে এল উফ দাসদা লাগছে। ছেড়ে দিন প্লিস।

তৎক্ষণাৎ দাসদা ছেড়ে দিল আমায়। বলল আর কোন বেয়াদপি করিস না। গাঁড় মেরে ছেড়ে রেখে দেব।
বেগতিক আমি আর কিছু বললাম না শুয়ে থাকলাম যা হবার হোক ভেবে। দাসদা আমার পা দুটো আবার ওর কাঁধের উপর রাখল। তারপর উবু হয়ে বসে আমার দু পায়ের মাঝখানে এগিয়ে এল। আমি চোখ বুঝে আছি জানি আর কোন উপায় নেই। এবার যা হবার তাই হবে। আমার গুদের মুখে দাসদার বাঁড়ার ছোঁওয়া লাগলো। গাটা একটু কেঁপে উঠলো ভয়ে বিস্ময়ে। জানি না আমার ওই জায়গা দাসদার ওই বিশাল বাঁড়াকে নিতে পারবে কিনা। দাসদার শরীরের স্পর্শ পেলাম আমার বুকের পাশে। একটু চোখ খুলে দেখলাম দাসদা নিজেকে আমার উপর প্রায় ছড়িয়ে দিয়েছে। ওর দুটো হাত আমার বুকের পাশে রাখা।

দাসদা বলল বৌদি এইবার আপনি বুঝবেন দীপ ভাল না পার্থ না আপনার এই দাস। হা হা করে হাসতে হাসতে দাসদা গোঁত্তা লাগাল আমার গুদে ওর বাঁড়া দিয়ে।

আমার মুখ দিয়ে ইসস করে শীৎকার বেরিয়ে আসতে গেছিল, কোনরকমে দাঁতে দাঁত চেপে সেটাকে বন্ধ করতে পারলাম। দাসদার বাঁড়া ঢুকে গেছে আমার সুড়ঙ্গে। খুব ভিজে রয়েছিলাম আমি যার জন্য দাসদার বাঁড়া ঢুকতে কোন অসুবিধে হয় নি। দাসদা বাঁড়াকে আমূল বিদ্ধ করে আমার বুকের উপর শুয়ে একটা মাইয়ের বোঁটা নিয়ে চুষতে লাগলো। আর অন্য হাত দিয়ে আরেকটা মাই টেপা শুরু করল।

আমি শ্বাস বন্ধ করে আছি কখন দাসদা শুরু করে। আমার দুটো পা ওঠানো রয়েছে দাসদার কাঁধের উপর। কিছুক্ষণ মাই নিয়ে চোষাচুষি করে দাসদা নিজেকে হাতের ভর দিয়ে আমার উপর তুলল।

বুঝতে পারলাম গুদ থেকে দাসদা বাঁড়া টেনে বার করছে। তারমানে এইবারে শুরু হবে ওর কোমরের নাচন। আমি ঠোঁটে ঠোঁট চেপে চোয়াল শক্ত করে দম বন্ধ করে অপেক্ষা করতে থাকলাম।

ঠিক দাসদা কোমর নাচাতে শুরু করেছে। ওর মোটা শক্ত বাঁড়া আমার গুদের দেওয়াল রগড়ে ভিতরে ঢুকছে আর বাইরে বেরোচ্ছে। যখন ভিতরে ঢুকছে আমার পাপড়ি আর পাপড়ির উপরের ছোট্ট বেরিয়ে থাকা দানাটা ঘসে ঢুকছে। আমার সারা শরীরে একটা উত্তেজনা সংক্রামকের মত ছড়িয়ে পরছে। ইচ্ছে করছে কোমর তুলে দাসদার ঠাপের সাথে ঠাপ লাগিয়ে আরও মজা নিই। কিন্তু দাসদা তো আমাকে রেপ করছে। আমি তো মজা পেতে পারি না। আমি দাঁত চিপে অপেক্ষা করতে লাগলাম।

দাসদা ঠাপের স্পিড বাড়িয়েছে। আমার শরীরের সাথে ওর শরীরের মিলনের শব্দ কানে খুব কটু ভাবে বেজে চলেছে থাপ থাপ। একসময় দাসদা ওর কাঁধ থেকে আমার পথ নামিয়ে পা দুটোকে দু হাতে ধরে আরও ফাঁক করে দিল, নিজেকে আমার পিছনে হাঁটু মুড়ে বসাল তারপর বাঁড়া দিয়ে আমাকে গেঁথে ফেলতে লাগলো।

জানি না ওর ক্ষমতা কি ভীষণ, আমার মনে হয় তোরা হলে এতক্ষণে মাল বার করে দিতিস, কিন্তু ও অবিরলভাবে আমাকে ঠাপাতে লাগলো। থাপ থাপ থাপ কে জানে কতক্ষণ চলবে এই শব্দের প্রতিধ্বনি।

আমি ভীষণভাবে ঝরে চলেছি। একসময় আমি যেন কানে শুনতে পাচ্ছি থাপ থাপের বদলে ওইজায়গা থেকে পচ পচ আওয়াজ বেড়তে লেগেছে। মানে আমার রসের জন্যই এই আওয়াজ। নিজের কানে কেমন বিশ্রি শোনাচ্ছে।

বেশ কিছুক্ষণ এইভাবে আমাকে ঠাপানোর পর দাসদা আমার গুদ থেকে বাঁড়া বার করে নিল। আমি প্রায় তখন আরও একবার খসবার দরজায়। আমি ঠোঁট কামড়ে শীৎকার সামলালাম। দাসদা আমাকে বুকের উপর ঘুরিয়ে দিল, তারপর কোমরের নিচ হাত দিয়ে আমার পোঁদ উচু করে তুলে ধরল। তারমানে ও আমাকে পিছন থেকে এইবার ঠাপাবে।

আমাকে হাঁটুর উপর ব্যাল্যান্স করিয়ে আমার পোঁদটাকে হাওয়ায় লটকিয়ে রেখে নিজে আমার পিছনে চলে গেল। দাসদার গলা শুনতে পেলাম কুত্তিকে কুত্তির মত না চুদলে চোদার মজা যেন ঠিক পাওয়া যায় না।

শোন কথা। কতটা অভদ্র হলে এইভাবে কেউ কাউকে বলতে পারে। আমার পোঁদের গর্তে দাসদার আঙ্গুলের স্পর্শ অনুভব করলাম। কি করতে চাইছে ও? ও আঙ্গুল ঢোকাতে চাইছে আমার ওই টাইট ফুটোতে। আমি শুধু এইটুকু বলতে পারলাম না দাসদা আমার লাগবে। দাসদা আমার হাত জোর করে সরিয়ে দিয়ে বলল শালী দীপ ঢোকালে ভাল লাগতো? বলেছি না বাঁধা না দিতে, তাহলে আঙ্গুলের বদলে আমার বাঁড়া ঢুকিয়ে গাঁড় মারব। তখন বুঝবেন কাকে মজা বলে।

আমার চোখ দিয়ে জল বেড়তে থাকল, অপমানে অত্যাচারে। কেন ও এমন করছে? আমি উঃ করে চেঁচিয়ে উঠলাম যখন দাসদা একরকম জোর করে আমার পোঁদের ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিল। ঢোকাল তো ঢোকাল তারপরে ওই আঙ্গুল আগু পিছু করতে লাগলো। অতো টাইট ফুটোয় এটা সহ্য হয়। আমি উঃ উঃ করতে লাগলাম, কিন্তু কে শোনে কার কথা।

যখন ফুটোটা জ্বালা করতে শুরু করেছে তখন ও আঙ্গুল বার করে নিল। বুঝতে পারলাম ও বাঁড়ার মুন্ডু দিয়ে গুদের চেরায় ওঠানো নামানো করছে। দুই আঙ্গুল দিয়ে গুদ ফাঁক করে বাঁড়ার মুণ্ডু দিয়ে গোঁত্তা মারল আমার গুদে। চপ করে বিশাল মুণ্ডু আমার গুদে ঢুকে গেল। আমার গাঁড় দুটো ধরে ও আবার ঠাপানো শুরু করল এইবার বেশ জোরে আর দ্রুত।

কিছুক্ষণ পর আমি বুঝতে পারলাম দাসদার বাঁড়ার মুণ্ডু ফুলতে শুরু করেছে। তারমানে ও এইবার মাল ঝরাবে। আমার সারা গায়ে একটা স্বস্তির ভাব এল। এইবার এই নরকযন্ত্রণা থেকে রক্ষা পাবো।

দাসদা ঝুঁকে পরল আমার পিঠে, দুহাত দিয়ে মাইদুটো ধরে জোরে জোরে চটকাতে লাগলো। তারপর আমার মাই ছেড়ে দিয়ে গুদের থেকে বাঁড়া বার করে নিল। আমাকে ঘুরিয়ে ফেলে দিল বিছানার উপর। আমার বুকের দুই পাশে পা রেখে বসে পরল আমার বুকের উপর।

একহাতে আমার মুখ ধরে অন্যহাতে বাঁড়া ধরে হাত দিয়ে খিঁচতে শুরু করল। আমি বিস্ফারিত চোখে ওর এই কাজ দেখতে থাকলাম। ও তো আমার মুখে মাল ফেলবে। কেন? ভাবতে ভাবতে ছিটকে বেরিয়ে এল বাঁড়ার মুখ থেকে ঘন সাদা মাল। আমার মুখে, চুলে, নাকে, ঠোঁটে সব জায়গায় থকথকে সাদা মাল ছড়িয়ে পরল। দাসদা হাপরের মত শ্বাস নিচ্ছে।

একটা সময় বাঁড়াটা নরম হতে হতে একদম ছোট হয়ে গেল। দাসদা আমার বুক থেকে উঠে বিছানায় দাঁড়িয়ে প্যান্ট পরতে পরতে বলল মনে রাখিস খানকী, তোকে আমি চুদেছি। এই চোদন তোর সারা জীবন মনে থাকবে। আর স্মৃতি আর তাজা রাখবার জন্য এই মাল ছড়িয়ে গেলাম তোর সারা মুখে। মনে রাখিস।

দাসদা বিছানা থেকে নেমে ঘরের বাইরে বেরিয়ে গেল। একসময় দরজা খোলার আর ভেজানর শব্দ পেলাম। আমি ডুকরে কেঁদে উঠলাম।

তুই জানিস না দীপ সেদিন ওই মুহূর্তের পর আমি বোধহয় গোটা দশবার চান করেছিলাম ঘেন্নাটাকে শরীর থেকে মুছে দিতে। এখন আবার সেই পুরনো কথা মনে পরে আবার ঘেন্না লাগতে শুরু করেছে।“

এই বলে তনু ডুকরে কেঁদে উঠলো। দুহাতে মুখ ঢেকে কাঁদতে থাকল। ওর শরীর থেকে থেকে কেঁপে উঠছে।

আমি চেয়ার থেকে উঠে ওর মাথা আমার কোমরে চেপে ধরে ওকে সান্ত্বনা দিতে থাকলাম। ওই মুহূর্তে স্নেহা এসে ওর মাকে কাঁদতে দেখে জিজ্ঞেস করল, ‘আরে কাকু, মার কি হয়েছে? কাঁদছে কেন?’

আমি বললাম, ‘কথা বলছিলাম। মায়ের ছোটবেলার ঘটনা মনে পরে যাওয়াতে কাঁদছে। এখুনি ঠিক হয়ে যাবে।

স্নেহা টোন কেটে বলল, ‘বাব্বা, মায়ের দুঃখের কাহিনিও আছে। পারে বটে মা।‘

ও ভিতরে চলে যেতে চাইছিল, আমি ওর হাত টেনে ধরে বললাম, ‘এইভাবে বললি কেন?’

এমনকি তনুও স্নেহার কথা শুনে কান্না থামিয়ে মেয়ের দিকে মুখ তুলে চেয়ে রয়েছে। স্নেহা হেসে বলল, ‘আমি তো ছোটবেলা থেকে মাকে হাসি মজাতেই দিন কাটাতে দেখেছি। কোনদিন তো শুনি নি মায়ের কোন দুঃখ আছে। তাই বললাম।‘

আমি ওর পিঠে আদরের হাত বুলিয়ে বললাম, ‘তুই কি মায়ের ছোটবেলার সব কথা জানিস নাকি?’

ও ঘাড় নেড়ে বলল, ‘মা যতটুকু বলেছে তাই জানি। এর বাইরে কিছু আছে কিনা আমার জানা নেই।‘

আমি ওর গায়ে আস্তে করে থাপ্পর মেরে বললাম, ‘ঠিক আছে তোর আর জানতে হবে না। চল এবারে খাওয়া যাক। অনেক বেলা হল।‘

স্নেহা বলল, ‘হ্যাঁ চল, খুব খিদেও পেয়েছে।‘ স্নেহা ঘরে চলে গেল। আমি উঠে এগোতে যাব, তনু আমার হাত ধরে বলল, ‘দীপ তুই আমাকে বাজে ভাবছিস না তো?’

আমি ওর মাথায় হাত রেখে বললাম, ‘বাজে ভাববার কি আছে। তুই কি তোর ইচ্ছায় এইগুলো করিয়েছিস? চল ও নিয়ে ভেবে কোন লাভ নেই। মনের মধ্যে ছিল বলে দিয়েছিস অনেক কষ্ট কেটে গেল তোর।‘

তনু বলল, ‘ঠিক বলেছিস। এতদিন এই গ্লানি বয়ে নিয়ে এসেছি। আজ আমি অনেক মুক্ত।‘

আমি ওর সাথে যেতে যেতে ভাবলাম কিন্তু চক্রবর্তীর রহস্যটা তো রয়ে গেল। দাস নাহয় তোকে চুদেছে, তুই তো আমার সামনেই চক্রবর্তীর বাঁড়া চুষেছিস। সেটার কি জবাব আছে তোর কাছে?

খাওয়া দাওয়া সেরে আমরা বিছানায় বসলাম। স্নেহা বিছানায় শুয়ে বলল, ‘তোমরা কি এখন গল্প করবে? আমি শুলাম।‘

আমি বললাম, ‘এইতো এতক্ষণ গল্প করলাম। এবারে একটু শুই, ঘুম পাচ্ছে আমারও।‘ শুতে গিয়ে মনে হল কোথায় শোব। তনুকে জিজ্ঞেস করলাম, ‘কিরে কিভাবে শুবি? মা আর মেয়ে আলাদা শুবি? আমি কিন্তু সোফায় গিয়ে শুতে পারি।‘

স্নেহা আমার কথা শুনে ওমনি মাথা তুলে বলল, ‘ওমা ওকি কথা? তুমি কেন সোফায় শোবে? তুমি কি পর নাকি আমাদের?’

তনুও বলে উঠলো, ‘দ্যাখ দেখি তোর কাকু কেমন কথা বলে? বলে কিনা সোফায় শোবে? দীপ একটু বাড়াবাড়ি হয়ে যাচ্ছে তোর ব্যবহার। এইভাবে বললি কেন?’

আমি ব্যাপারটা লাইট করতে বললাম, ‘আরে আমি এই দুষ্টু মেয়েটাকে ভয় পেয়ে বলেছি। বাথরুমে যা করেছে ও তারপরে কে রিস্ক নেবে বল?’

স্নেহা আমার পেটে চিমটি দিয়ে বলল, ‘অ্যাই, ঢঙ করতে হবে না আর। শোও তো এখানে।‘

তনু বলল, ‘তুই আমার আর স্নেহার মধ্যে শুয়ে পর।‘

আমি আর বাক্যব্যয় না করে ওদের দুজনের মধ্যে শুয়ে পড়লাম। স্নেহা বলল, ‘শুয়েছ ঠিক আছে, কিন্তু একদম ডিস্টার্ব করবে না।‘

আমি সঙ্গে সঙ্গে বিছানায় বসে বললাম, ‘দেখলি তনু দেখলি। কিছুই করলাম না, কিভাবে কথা বলল।‘

তনু মাথা ঠুকে বলল, ‘ওরে বাবা কাকা ভাইজির ঝগড়ায় আমি অতিস্ট হয়ে যাবো। তোরা থামবি?’

স্নেহা আমাকে জোর করে পাশে শুইয়ে বলল, ‘হল, নাও এখন শোও দয়া করে।‘

আমি আবার শুলাম। তনু এসে আমার পাশে শুল। ঘুম পাচ্ছে, কোনরকমে বললাম, ‘তাহলে সন্ধ্যার সময় উঠবো আমরা ঘুম থেকে।‘

তনু আমার দিকে ঘুরে আমার বুকের উপর হাত রেখে শুল। স্নেহা আমার অন্যপাশে শুয়ে, পা মুড়ে। আমি চিত হয়ে শুয়ে আছি। কোন একসময়ে ঘুম এসে আমাদের গ্রাস করল।

ঘুমটা ভেঙ্গে গেল পেট আর বুকের উপর চাপ পাওয়াতে। মনে হচ্ছিল যেন দমবন্ধ হয়ে যাবে আমার। চোখ খুলে কি ব্যাপার দেখতে গিয়ে চোখে পড়লো ওদেরকে, মানে মা আর মেয়েকে। শোবার সেকি ভঙ্গি। দুজনেই আমার দিকে ঘুরে শুয়ে আছে। মায়ের এক হাত আমার বুকের উপর আর ঠিক তার উপর দিয়ে মেয়ের হাত। আমার দুপা লম্বা হয়ে আছে। তনুর একটা পা আমার থাইয়ের উপর আর স্নেহার একটা পা আমার পেটের উপর। ও হরি, তাহলে এই ব্যাপার। এই জন্য আমার দমবন্ধ হয়ে আসছিল?

তনুর মাই আমার শরীরে চিপকে থাকা কোন ব্যাপার নয়। তনু আমাকে প্রায় জরিয়ে শুয়ে আছে, ওর দুটো মাই আমার শরীরের একদিকে একদম চেপ্টে আছে। অস্বস্তিকর ব্যাপার যেটা সেটা হল স্নেহা। স্নেহাও আমার শরীরের সাথে শুয়ে আছে প্রায় ঠেসে। নরম অথচ কুমারী বুকগুলো আমার একদিকে লেগে আছে। আমি বুঝতে পারছি বুকের নরম। অথচ দুজনেই গভীর ঘুমে মগ্ন।

পাঠকগণ, দোষ নেবেন না। আমার এই দুইদিকের অবস্থা খারাপ লাগছে না কিন্তু। স্নেহার পা আমার কোমরের যেখানে বসে আছে সেটা খুব বিপজ্জনক জায়গা। ও একটু পা নামালেই আমার ধনের সাথে মুঠভের হতে পারে। আমি কি সরিয়ে নেব ওর পা? তারপরে যদি জেগে যায়? তারচেয়ে যেভাবে আছে থাকুক আমি আবার ঘুমিয়ে পরি। আমি চোখ বুঝলাম আবার ঘুমাবার জন্য।

কিন্তু ঘুম কি আসে আর? আমি যে কচি মাংশের স্বাদ পেতে চলেছি। স্নেহা আরও ঘন হয়ে এল আমার শরীরে। ওর একটা হাত আমার গলা বেষ্টন করে ধরে রইল। তনু যেভাবে ঘুমচ্ছে সেভাবেই ভসভস করে ঘুমিয়ে চলেছে। কতক্ষণ আর সহ্য করা যায়। আমি আগে স্নেহার হাত সরলাম, তারপর ওর পা। ধীরে ধীরে তনুরটাও সরিয়ে উঠে বসলাম। প্রথমে তনুকে ডেকে তুললাম, তারপর স্নেহাকে। দুজনেই চোখ কচলাতে কচলাতে উঠে বসল বিছানার উপর। তনু আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল, ‘কটা বাজল রে?’

স্নেহা হাই তুলতে তুলতে বলল, ‘আরেকটু ঘুমালে ভাল হত।‘ আমার গায়ে আদর করে থাপ্পর মেরে বলল, ‘কি যে ঘুম থেকে তুলে দিলে? নিজেও ঘুমাবে না কাউকে ঘুমতেও দেবে না। অসভ্য কোথাকার।‘

আমি ওর দিকে চোখ পাকিয়ে বললাম, ‘অসভ্য আমি? কটা বাজে খেয়াল আছে?’

স্নেহা আমার দিকে তাকিয়ে হাসল, বলল, ‘তো কি হয়েছে? তোমার কি অফিসে যেতে হবে নাকি?’

আমি উত্তর করলাম, ‘অফিসে কেন যাবো? এতক্ষণ ধরে ঘুমালে রাতে আর ঘুম আসবে না। তখন শুয়ে শুয়ে ছটফট করতে হবে দেখবি।‘

তনু বলল, ‘একটু চায়ের অর্ডার দিবি দীপ?’

আমি উঠে চায়ের অর্ডার দিলাম। তারপর সব মিলে একটু পুনে ঘুরে বেড়ালাম। আমি মাঝখানে, তনু আর স্নেহা দুই পাশে। পুনে ঘুরতে গিয়ে আমার একটু ভয় করছিল। কারন, পুনেতে আমাদের কোম্পানির সাইট চলছে। আবার কেউ দেখে না ফেলে। যাহোক, ভাগ্য ভাল কেউ দেখে নি। স্নেহা ভ্যান ভ্যান করছিল একটা ছোট এফএম রেডিও কিনবে। দোকানে গিয়ে ওকে একটা তাই কিনে দিলাম। ব্যস ওর কথা বলা বন্ধ। কানে ইয়ার প্লাগ গুঁজে সারা রাস্তা সে শুনতে শুনতে হাঁটতে লাগলো। আমরা বাইরে কিছু টিফিন খেয়ে ফিরে এলাম হোটেলে।

জামা কাপর ছেড়ে সব খাটে উঠে বসলাম। সবার গায়েই লুস ড্রেস। এমনকি আজ স্নেহারও আমার কাছে আর কোন রাখডাক গুরগুর নেই। ও একটা পাতলা ড্রেস পরে আমার পাশে বসে টিভি দেখছে। ওই কাঁধে সরু ফিতের টপ। হাঁটু পর্যন্ত।

আমি তনু বাথরুমে যেতেই স্নেহাকে জিজ্ঞেস করলাম, ‘কিরে এই ড্রেস পরেছিস? কাকে ইম্প্রেস করবি?’
স্নেহা টিভি দেখতে দেখতে বলল, ‘ওমা ইম্প্রেস করার জন্য পরব কেন? তুমি ছাড়া কে আছে এখানে? আর তোমাকে ইম্প্রেস করা? ভাট।‘

আমি বললাম, ‘যাই বলিস খুব রিভিলিং ড্রেস।‘

স্নেহা আমার দিকে মুখ না ঘুরিয়ে বলল, ‘আমি ভিতরে সব পরে আছি। ভয়ের কিছু নেই।‘

তনু এলো বাথরুম থেকে, বিছানায় উঠে বসে বলল, ‘উফ, যা বাথরুম পেয়েছিল না। পেট ফেটে যাচ্ছিল। কি আরাম এখন।‘

স্নেহা হেসে বলল, ‘মাটা একটা অসভ্য। বাথরুম করে এলো কত গুছিয়ে বলতে হবে তাকে।‘

তনু পাগুলো নিজের পাছার নিচে ঢুকিয়ে বলল, ‘ওমা, কাকুর কাছে আবার কি লজ্জা। কাকু তো আমাদের সাথেই আছে। আমি বাথরুম যাচ্ছি, কাকু তো জানবেই কি করতে যাচ্ছি। গান নিশ্চয়ই গাইতে ঢুকছি না ওখানে। তোরা থাক বাবা তোদের প্রেস্টিজ নিয়ে। আমার ভাল লাগে, আমি বলেছি। যাকগে ছাড়, অ্যাই দীপ চুপ করে বসে আছিস। একটু খাব না?’

আমি নিজেকে ওদের পিছনে বালিশের উপর ছড়িয়ে দিয়েছিলাম। উত্তর দিলাম, ‘খাব না মানে, নিশ্চয়ই খাব। তবে এবারে স্নেহা কিন্তু খাবে না।‘

স্নেহা উত্তর দিল, ‘তুমি বললেও খেতাম না। ওই একবারই। কি করে যে তোমরা এইগুলো সবসময় খাও তোমরাই জানো।‘

আমি ওর মাথা ঠুকে বললাম, ‘ঠিক আছে তোকে আর মাতব্বরি করতে হবে না।‘

তনু আর আমি ভদকা নিলাম দু পেগ করে। সাথে চিলি চিকেন, কাজু ফ্রাই আর একটা ঠাণ্ডা ড্রিংক স্নেহার জন্য। খেতে খেতে আমরা মজে গেলাম গল্পে মানে আমি আর তনু। স্নেহা মাঝে মাঝে ডিশ থেকে চিকেন আর কাজু ফ্রাই তুলে নেয়। ওর মন এখন টিভির দিকে।

তনুকে প্রশ্ন করলাম, ‘আচ্ছা তনু, পার্থ আমাদের এই রিলেশনের ব্যাপার জানে?’ কথা বললাম স্নেহার কান বাঁচিয়ে।

তনু বলল, ‘ঠিক এইভাবে না, মানে আমরা সেক্সের ব্যাপারে যা করছি আর কি। কিন্তু তুই আসছিস, আমি তোর কাছে যাচ্ছি এইসব ব্যাপার ও জানে। ও তো আমাকে বলেছে দেখতে যাতে তোর কোন অসুবিধে না হয়।‘

আমি জিজ্ঞেস করলাম, ‘খুব পার্সোনাল একটা প্রশ্ন করব?’

তনু বলল, ‘কর।‘ তারপরে স্নেহাকে ডেকে বলল, ‘এই মেয়ে, অ্যাই দ্যাখ আমি কিন্তু তোর কাকুর কোলে শুয়ে শুয়ে গল্প করছি। আবার কিছু ভেবে বসিস না।‘

স্নেহা ওর মার দিকে একবার তাকিয়ে বলল, ‘বেশি স্মার্ট হতে যেও নাতো। যা করছ কর।‘

তনু তবু ছাড়ল না, আবার জিজ্ঞেস করল, ‘তার মানে? তুই তো ঠিক জবাব দিলি না।‘

স্নেহা বিরক্তি দেখিয়ে বলল, ‘উফফ বাবা, এমন করো না, ভাল লাগে না। যা ইচ্ছে কর, কাকুর কোলে বসে করো, শুয়ে করো, এমনকি মাথায় বসেও করতে পার।‘ বলে আমার দিকে তাকিয়ে হেসে ফেলল।

আমি ঝুঁকে ওর হাত ধরে টেনে নিলাম কাছে। ওকে জাপটে ধরে গাল টিপে বললাম, ‘ফাজলামো হচ্ছে না?’

স্নেহা আমার হাত থেকে নিজেকে ছাড়িয়ে হাসতে হাসতে বলল, ‘আরে বাবা, টিভি দেখতে দেবে নাকি?

তনু আমার কোলে আধশোওয়া হয়ে বলল, ‘হ্যাঁ কি জিজ্ঞেস যেন করবি বলছিলি?’

আমি বললাম, ‘জিজ্ঞেস করতে চাইছিলাম তোর আর পার্থর লাভ লাইফ কেমন?’

তনু একটু চিন্তা করে তারপরে বলল, ‘সত্যি বলব?’

আমি সিপ নিয়ে বললাম, ‘আমি কি তোকে মিথ্যে বলতে বলছি নাকি?’

তনু জবাব দিল, ‘দ্যাখ সেক্স লাইফ আমাদের সো সো, মানে যেমন তেমন। ও খুব সেক্স ভালবাসে না। যতটুকু করে আমার জন্য। নাহলে ওকে যদি বলি তোমাকে আমার সাথে আর সেক্স করতে হবে না, তাহলে অ্যাই থিঙ্ক নো ওয়ান উড ফিল মাচ বেটার দ্যান হিম। তোর মনে থাকবে হয়তো একবার তুই আমাকে এই ব্যাপারে জিজ্ঞেস করেছিলি আর আমি বলেছিলাম পরে বলব। পার্থর বাকি সব ঠিক আছে। হি ইস সো কেয়ারিং, হি লাভস মি টু মাচ। আমার কোন কিছু অসুবিধে ও দেখতে পারে না। বাট সো ফার সেক্স ইস কন্সার্ন হি ইস সো পুওর, সো উইক। আমি ভাবতে পারি না পার্থ এইরকম হবে। হ্যাঁ আমি যেমন তোর সাথে ঘুরে বেড়াচ্ছি, এই সব করছি, ইফ অ্যাই গিভ হিম সিগন্যাল ফর দিস, আমি হান্ড্রেড পারসেন্ট সিওর যে ও করবে না।‘

আমি ভাবলাম তাহলে হবে না কেন তনুর এই দশা। ও তো আমার পিছনে, চক্রবর্তীর পিছনে না জানি আরও কত জনের পিছনে ঘুরবে সেক্সের জন্য। দেখি আরেকটা প্রশ্ন করে। আমি জিজ্ঞেস করলাম, ‘তুই এমন ভাবে বলছিস যেন ও তোকে কোনদিন চোদেনি। তাই কি? নাহলে স্নেহা হল কি করে?’

এই কথাতে তনুর মুখটা দেখলাম হঠাৎ গম্ভির হয়ে গেল। আমি ভাবলাম কি আবার ভুল জিজ্ঞেস করে ফেলেছিরে বাবা? এইতো ও স্বাভাবিকভাবেই উত্তর দিচ্ছিল। আমি জিজ্ঞেস করলাম, ‘কিরে ভুল কিছু বলে ফেলেছি নাকি?’

তনু যেমন হঠাৎ গম্ভির হয়ে গেছিল তেমনি খুব তাড়াতাড়ি স্বাভাবিক হয়ে গেল। আমার দিকে মুখ তুলে বলল, ‘না না। হঠাৎ একটা কথা মনে পরে গেল। হ্যাঁ, কি যেন জিজ্ঞেস করলি?’

আমি ভাবলাম ঠিক হবে আবার প্রশ্ন করাটা। তারমধ্যেই তনু বলল, ‘ও হ্যাঁ, ও যদি নাই করতে পারে তাহলে স্নেহা কি করে এলো। তোকে আমি কি বললাম গান্ডু যে ও সেক্স করেই না। সেক্স করে তাবলে তোর মত পাগল নয়। মাসে হয়তো দুবার বা একবার। ওর বীর্যেই স্নেহা হয়েছে। শান্তি হল?’

আমি মুখ বেঁকিয়ে বললাম, ‘আরে তুই এইভাবে বলছিস কেন? আমি কখন বললাম অন্য কেউ তোকে ঠুকে গেছে?’

হঠাৎ আরেকটা ব্যাপার মনে পরে গেল। ওর কানে কানে জিজ্ঞেস করলাম, ‘আরেকটা ব্যাপার তোর আমার কাছে অদ্ভুত লেগেছে, সেটা হল, তোর পাপড়িগুলোকে দেখে। কত ছোট ছিল আর এখন বেরিয়ে ঝুলে রয়েছে তোর গুদের বাইরে। হয় নাকি এরকম? ডাক্তার মাক্তার দেখিয়েছিস?’

তনু আমার থাইয়ে চিমটি কেটে বলল, ‘এর জন্য ডাক্তার দেখাব, কিরে তুই?’ তারপরে আমার বাঁড়াটা চেপে ধরে বলল, ‘বোকাচোদা, তুমি যখন ছোট ছিলে তখন তোমার এটার সাইজ কি ছিল আর এখন কি হয়েছে।‘
অকাট যুক্তি। আমি চুপ মেরে গেলাম। তারপরে মনে হল তাহলে বর্ষার তো ভিতরেই রয়ে গেছে, কই ওর তো বেরিয়ে আসেনি? ব্যাপারটা নিয়ে ঘাঁটালাম না।

তনু বলল, ‘দীপ একটা কাজ করতে পারবি আমাদের জন্য?’

আমি বললাম, ‘বল, যদি আমার দ্বারা হয় তো নিশ্চয়ই করবো।‘

তনু বলল, ‘ভাবছি কি জানিস এইভাবে একা থাকা যায় না। পার্থ যদি ভারতে চলে আসতো তো ভাল হত। ব্যাংকের টাকা তোলা, ঘরের ইএমঅ্যাই জমা দেওয়া, স্নেহার স্কুলের মাইনে, বাজার করা। খুব বাজে লাগে একেক সময়। তাই মনে হয় যদি পার্থ এখানে থাকতো তাহলে আমার অনেক সুবিধে হত। দেখনা, যদি তোদের কোম্পানিতে পার্থর হয়ে যায়।‘

আমি জবাব দিলাম, ‘এই মুহূর্তে তো বলতে পারছি না। আমাদের ডাইরেক্টর যখন সাইট ভিজিটে আসবে তখন কথা বলব। ঠিক আছে।‘

তনু উত্তর দিল, ‘ঠিক আছে। নিজের মত করে দেখিস একটু।‘

আরেকটু পরে আমরা খাবার অর্ডার দিলাম। কাল আবার সকালে ওদের ছেড়ে সাইটে যেতে হবে। পৌঁছুতে পৌঁছুতে রাত হয়ে যাবে আমার। ওদেরও। তাই তাড়াতাড়ি খেয়ে নিলাম আমরা। শুতে গেলাম। আমি শর্ট প্যান্ট পরে খালি গায়ে। তনু স্বাভাবিকভাবেই শর্ট নাইটি পরে, যথারীতি তলায় কিছুই পরে নি ও। আর স্নেহা একটা টপ আর লেহেঙ্গার মত কিছু একটা।

স্নেহার পাশে শুয়ে ওর গায়ের উপর হাত রেখে বললাম, ‘তো স্নেহাজী?’

স্নেহা আমার দিকে ঘুরে জবাব দিল, ‘বলিয়েজী।‘

আমি প্রশ্ন করলাম, ‘অনেক বড় তো হয়ে গেছিস। বয়ফ্রেন্ড হয়েছে?’

স্নেহা উত্তর দেবার আগে তনু বলল, ‘বয়ফ্রেন্ড? ওর যে কত ওয়েল উইশার আছে বলাই ভার।‘

স্নেহা আওয়াজ দিল, ‘মা, বেশি না।‘

তনু পাত্তা না দিয়ে বলল, ‘ওর একটা ছেলে বন্ধু আমাদের ঘরে প্রায় আসে। মাঝে মাঝে আমাদের ঘরে রাতও কাটিয়েছে।‘

আমি বললাম, ‘তাই নাকি? তো একা একা রাত কাটাস নিতো।‘

স্নেহা মুখ বেঁকিয়ে জবাব দিল, ‘তোমার মত না। যাও তো।‘

আমি বললাম, ‘রাগ করার কি আছে এতে।‘

তনু বলল, ‘জানিস তো, যেদিন ছেলেটা ঘরে থাকে………’

স্নেহা আমার শরীরের উপর উঠে মায়ের মুখ চেপে ধরল, বলল, ‘মা না বলবে না।‘

এদিকে আমার বুকের উপর স্নেহার বুক চেপে বসে আছে। কি নরম তুলতুলে। আমার বাঁড়া খাঁড়া হয়ে গেল স্নেহার বুকের চাপে। অস্বাভাবিকভাবে প্যান্ট উঁচিয়ে দাঁড়িয়ে রইল বাবাজীবন। একি অসভ্যতা, সামাজিকতা বলে কিছু নেই নাকি এটার। যখন তখন ছুতো পেলেই লাফিয়ে দাঁড়িয়ে যায়?

স্নেহা চেপে ধরেছে ওর মায়ের মুখ আর তনু ওর হাত থেকে মুখ ছাড়াবার চেষ্টা করে চলেছে, মুখ দিয়ে আওয়াজ বেরোচ্ছে গোঁ গোঁ। এদিকে স্নেহার ওইভাবে থাকার জন্য ওর মাইগুলো মেজাজে আমার বুকে চাপ দিয়ে চলেছে। আমি আর থাকতে না পেরে আলাদা করলাম স্নেহাকে। ওকে টেনে শুইয়ে দিলাম আমার পাশে।

তনু হাপরের মত নিশ্বাস নিতে নিতে বলল, ‘উফ কি অসভ্য মেয়েরে বাবা। কিভাবে চেপে ধরেছিল মুখটা। সত্যি। আমি বলব না ভেবেছিলাম এবার দ্যাখ সত্যি সত্যি বলে দেব।‘ আমাকে বলল, ‘জানিস তো দিনের বেলায় স্নেহা আর ছেলেটা একসাথে স্নান করে বাথরুমে।‘

এটা খবর, সত্যি বড় খবর। তারমানে মেয়ে পেকেছে। আমি স্নেহার দিকে ঘুরে তাকিয়ে দেখলাম ও হাতের ভাজে মুখ লুকিয়ে শুয়ে আছে। আমি ওকে জোর করে টেনে আমার দিকে ঘুরিয়ে জিজ্ঞেস করলাম, ‘কিরে যা শুনলাম সত্যি?’

স্নেহা ভাবতেই পারে নি যে ওর মা বলে দেবে ওর ব্যাপারে। আমি আরেকটু জোর করতে ও গা ঝটকা দিয়ে আমাকে সরিয়ে দিয়ে বলল, ‘উফ, যাও তো। ডিস্টার্ব করো না।‘

আমি ওকে সাহস দেবার জন্য ওর মার কান বাঁচিয়ে বললাম, ‘আরে পাগলী, এতে লজ্জা পাবার কি আছে? করেছিস তো করেছিস।‘

ওর গায়ে হাত লাগিয়ে দেখালাম ওর গা শক্ত, মানে স্নেহা রেগে আছে। ঠিক আছে পরে বোঝানো যাবে। এখন আমার চোদনের বন্দোবস্ত করা যাক। আমি স্নেহাকে ছেড়ে তনুর দিকে ঘুরলাম। আকার ইঙ্গিতে জিজ্ঞেস করলাম কি ভাবে। তনু ঠোঁটে হাত দিয়ে চুপ করতে বলল। আমার মাথা ধরে কাছে টেনে নিল। আমার কানে ফিস ফিস করে বলল, ‘স্নেহা আগে শুয়ে পরুক। তারপর বন্দোবস্ত হবে।‘

আমি আবার স্নেহার দিকে ঘুরলাম। আমার বাঁড়ার আর তর সইছে না। ওর এখুনি কিছু দরকার। হঠাৎ করেই কেঁপে কেঁপে উঠছে। স্নেহাকে ঘুম পাড়াতে হবে। স্নেহার গায়ে ঝাঁকি দিয়ে বললাম, ‘কিরে এখন রেগে আছিস? বললাম তো যা করেছিস ঠিক করেছিস।‘

স্নেহা ঘুরে তাকালো আমার দিকে, আমি দেখলাম ওর চোখে জল। বললাম, ‘আরে বোকা মেয়ে, কাঁদছিস কেন?’

স্নেহা ফুঁপিয়ে বলল, ‘মা তোমাকে বলে দিল দেখলে?’

আমি ওর মাথায় হাত বুলিয়ে বললাম, ‘তো? বলেছে তো বলেছে।‘

এইসময় তনু কি বলার জন্য আমার উপর দিয়ে ঝুঁকে এলো। কিন্তু স্নেহা এক ধমক দিয়ে মাকে থামিয়ে দিয়ে বলল, ‘তুমি একদম কথা বলবে না। চুপ করে শোও।‘

আমি তনুর দিকে তাকিয়ে বললাম, ‘তুই আবার কথা বলতে এলি কেন? যা শুয়ে পর। আমি তো স্নেহার সাথে কথা বলছি। পোঁদেও লাগবে আবার মলম লাগাতে আসবে।‘

স্নেহা আমার কথার রেশ ধরে বলে উঠলো, ‘হু, দেখ না, বেশি বেশি।‘

তনু আমাদের দুজনের কাছে ঝামটা খেয়ে আবার নিজের জায়গায় শুয়ে পড়লো বলতে বলতে, ‘কাকা আর ভাইজীতে মিলে যা করবার কর। আমি ঘুমলাম।‘

স্নেহা কিছুপরে বলল, ‘কাকু, আমাকে খারাপ ভাবছ না?’

আমি জিজ্ঞেস করলাম, ‘কেন, খারাপ ভাববো কেন তোকে? কি করেছিস?’

স্নেহা আমার বুকে হাত রেখে বলল, ‘ওই যে মা বলল আমি আর ওই বন্ধুটা একসাথে চান করেছি।‘

আমি ওর পিঠে হাত রেখে বললাম, ‘করেছিস তো করেছিস। একা তো আর ঘরে ছিলি না। তোর মাও ছিল। উহু, আমি কোন খারাপ কিছু দেখছি না এর মধ্যে।‘

স্নেহা আমার চিবুকে হাত দিয়ে জিজ্ঞেস করল, ‘সত্যি তুমি কিছু খারাপ ভাব নি।‘

আমি ওর কপালে একটা চুমু খেয়ে বললাম, ‘সত্যি আমি কিছু খারাপ ভাবি নি। আমার মনে হয়েছে তোর হয়তো ইচ্ছে ছিল ছেলেদের ব্যাপারে জানার, জেনে গেছিস। অন্তত কৌতূহলটা তো মিটে গেছে। নে এবার শুয়ে পর। কাল আবার উঠতে হবে।‘ বলার ইচ্ছে ছিল আমার বাঁড়া উতলা হয়ে উঠেছে। আর সহ্য করতে পারছি না। কিন্তু স্নেহাকে তো আর ওটা বলা যায় না।

স্নেহা আমাকে কাছে টেনে নিতে চাইল পিঠে হাত রেখে। আমি ওকে বাঁধা দিয়ে বললাম, ‘নারে বাবা, এখন না। মায়ের সাথে একটু গল্প করে ঘুমিয়ে পরবো। তুই এখন ঘুমা। আর এদিকে ফিরে নয়, ওদিকে ফিরে। আমাদের কথায় তোর ঘুমের ডিস্টার্ব হতে পারে।‘

স্নেহা লক্ষ্মী মেয়ের মত অন্যদিকে ঘুরে গেল। আমি ওর মাথার চুলে হাত বুলিয়ে দিতে লাগলাম। ঘুরতে যাবো স্নেহা আমার হাত ধরে টান মারল ওর কাছে জাবার জন্য। আমি ওর পিঠের উপর দিয়ে ঝুঁকে ওর মুখের দিকে তাকালাম। ঘরে লাইট জ্বলছে। উপর দিয়ে ঝুঁকতেই স্নেহার টপের বুকের ফাঁক থেকে ওর পুরুষ্টু মাইয়ের খাঁজ দেখতে পেলাম। ভাবলাম যদি হাত লাগাতে পারতাম। না এখন নয়। এখন মাকে সামলাই। পরে সুযোগ এলে দেখা যাবে। আমি জিজ্ঞেস করলাম, ‘কিছু বলবি?’

ও আমার দিকে ট্যাঁরা চোখে তাকিয়ে বলল, ‘একটা কথা বলব কিছু মনে করবে না?’

আমি বললাম, ‘আরে বলেই তো দ্যাখ। মনে করার ব্যাপার পরে।‘

স্নেহা আমার হাতে টান মেরে বলল, ‘না আগে বল।‘

আমি অগত্যা বললাম, ‘ওকে, ঠিক আছে বল। আমি কিছু মনে করবো না।‘

স্নেহা বলল, ‘মনে আছে ঘরে মা বলেছিল আমাকে তুমি নাকি কিছু পরে শোও না। তাহলে এখন?’

আমি হেসে ওর গালে টোকা দিয়ে বললাম, ‘হুম, এটা একটা আমার জন্য বিরাট প্রব্লেম। কিন্তু কোন ব্যাপার
নয়। তোরা ঘুমিয়ে পরলে আমি সব ছেড়ে ঘুমাবো। তোদের দেখার চান্স থাকবে না।‘

স্নেহা আমার হাত ছুঁড়ে দিয়ে বলল, ‘যাহ্, একটা অসভ্য।‘

আমি হেসে ওকে বললাম, ‘ঠিক আছে এবার ঘুমা।‘ আমি ঘুরে তনুর কাছে চলে এলাম। তনু বলল, ‘তুই ওকে জিজ্ঞেস কর এসি চলছে। কম্বল নেবে কিনা স্নেহা?’

আমি ওর মতলব ঠাহর করতে পারলাম কিছুটা। আবার ঘুরে আমি স্নেহাকে জিজ্ঞেস করলাম, ‘কিরে এসি চলছে, কম্বল নিবি বাবা?’

স্নেহা মাথা ঝাকিয়ে বলল, ‘না এখন না। পরে ঠাণ্ডা লাগলে নেব।‘

আমি জবাবে বললাম, ‘ওকে, আমরা নিচ্ছি। যদি ঠাণ্ডা লাগে কম্বলের ভিতর চলে আসবি কেমন?’

স্নেহা মাথা নাড়াতে আমি কম্বল টেনে তনু আর নিজেকে ঢেকে নিলাম। তনুর দিকে হেসে ফিসফিস করে বললাম, ‘ঠিক ধরেছি না তোর ইঙ্গিত?’

তনু কম্বলের নিচে আমার শক্ত বাঁড়া টিপে বলল, ‘আমারই মত তুইও একটা শয়তান হয়ে যাচ্ছিস।‘

আমি তনুর দিকে আরও ঘন হয়ে গেলাম। তনু ঠোঁটে হাত রেখে বলল, ‘একটাও শব্দ করবি না। চুপচাপ যা করার করে যাবি।‘

আমি খুশি মনে তনুর ছোট নাইটি তুলে দিলাম ওর কোমরে। চিত করে দিলাম ওকে ওর পিঠের উপর। এক থাবা বাল ধরলাম তনুর গুদের। আদর করতে লাগলাম টেনে টেনে। তনু আমার বিচি দুটো নিয়ে একহাতে ঘোড়াতে থাকল।

আমি একপাশে কাত হয়ে আর তনু চিত হয়ে। দুজনেরই দুজনের শরীরের উপর হাত দিতে বাঁধা হচ্ছে না। আমি বালগুলো ফাঁক করে তনুর গুদের ফাঁকে আঙ্গুল চালালাম। ভেজা ভেজা, তবে অতটা নয়। আমি ফিসফিস করে বললাম, ‘তোর গুদটা একটু চাটলে ভাল লাগতো।‘

তনুও ফিসফিস করে বলল, ‘আজ নয়। অন্যদিন। উঠে কিছু করতে গেলেই স্নেহা জেগে যাবে। যা করবার শুয়ে শুয়ে কর।‘

আমি তনুর গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে আস্তে আস্তে ঘোরাতে লাগলাম আর তনু আমার বাঁড়ার মাথা ধরে বাঁড়ার উপরের চামড়া নিচে উপরে করতে লাগলো। মাঝে মাঝে বুড়ো আঙ্গুলের মাথা দিয়ে আদর করতে লাগলো বাঁড়ার মুণ্ডুটাকে। ফিসফিস করে বলল, ‘তোর মুণ্ডু থেকে রস গড়াচ্ছে।‘

আমি ওর গুদের ভিতর আঙ্গুল ঘোরাতে ঘোরাতে বললাম, ‘তোর গুদ থেকেও রস বেরোচ্ছে। একটু কম বার কর, নাহলে একটু পরেই পচপচ আওয়াজ হবে।‘

আমার কথায় দুজনে ফিকফিক করে হাসতে লাগলাম। তনুর বালগুলো আমার কাছে ভীষণ ভীষণ ভাল লাগে। যত খেলছি তত খেলার শখ বেড়ে যাচ্ছে। একটা আঙ্গুলের মাথা দিয়ে গুদের ছোট্ট দানাটা নাড়াতে নাড়াতে উত্তেজিত করতে লাগলাম তনুকে। তনু মাঝে মাঝে চেপে ধরে বাঁড়াটাকে, আবার আমার হাত খামছে ধরে উত্তেজনায়।

তনু আমার দিকে মুখ ফিরিয়ে জিজ্ঞেস করল, ‘দীপ কিভাবে ঢোকাবি? উপরে উঠে তো করতে পারবি না। স্নেহা দেখে ফেলতে পারে।‘

আমি অবজ্ঞার হাসি হসে বললাম, ‘আরে কত ব্লু ফিল্মে দেখেছি ছেলেগুলো শুয়ে শুয়ে কেমনভাবে পিছন থেকে করে। সেইভাবেই করবো। তুই এক কাজ কর, উলটো দিকে ঘুরে যা।‘

উলটো দিকে ঘুরতে গিয়ে তনু বলল, ‘না না আমি তোর এইপাশে উলটো দিকে ঘুরতে পারব না। তোকেও ঢোকাবার জন্য আমার দিকেই ঘুরতে হবে। তাহলে স্নেহার উপর আমাদের কারো চোখ থাকবে না। তার চেয়ে বরং একটা কাজ করি। আমি স্নেহার পাশে চলে যাই। তুই এদিকে থাক।‘

আমরা ফিসফিস করেই কথা বলছিলাম যাতে স্নেহার কানে না যায়। তনু ওর শরীরটা আমার শরীরের উপর দিয়ে ঘেষতে নিয়ে গেল স্নেহার পাশে। স্নেহার দিকে মুখ করে ঘুরে শুলো। আমি তনুর পেটে হাত দিয়ে ওর পোঁদটাকে আমার দিকে টেনে নিলাম। আমার শক্ত বাঁড়াটা দিয়ে তনুর পোঁদে লাগালাম এক গোঁত্তা। তনু মুখ ফিরিয়ে হাসল তারপর আবার ঘুরিয়ে নিল মুখ।

তনুর পাটাকে একটু তুলে বাঁড়াটাকে পজিশন করালাম গুদের মুখে। তারপর আস্তে করে চাপ মারলাম। গুদ ফাঁক করে বাঁড়া ঢুকল বটে কিন্তু তখন বুঝলাম এইভাবে চোদা কি মুশকিল। শালা বিদেশীগুলো কিভাবে করে কে জানে। অনেক চেষ্টা করলাম কিন্তু কিছুতেই ঢোকাতে পারলাম না গুদে পুরো বাঁড়াটা।

কষ্ট করতে করতে মুখ দিয়ে হাঁফ ছারতে শুরু করেছি, তনু মুখ ঘুরিয়ে জিজ্ঞেস করল, অবশ্যই ফিসফিস করে, ‘কিরে কি হল? ঢোকা। তাড়াতাড়ি কর নাহলে আবার স্নেহা উঠে যেতে পারে।‘

আমি আফসোস করে বললাম, ‘দূর বাল, এইভাবে কি করে যে ওরা চোদে কে জানে। আমার বাঁড়া তো তোর গুদে কিছুতেই যাচ্ছে না। তোর পোঁদ মধ্যে এসে যাচ্ছে।‘

তনু বলল, ‘এভাবে হবে না দাঁড়া। উপায় করি একটা।‘ একটু ভেবে তারপর বলল, ‘একটা কাজ কর, তুই একটু আড়াআড়ি ভাবে শুয়ে যা। কোমরটা এগিয়ে আন আমার গুদের কাছে।‘

আমি তাই করলাম। আড়াআড়ি ভাবে শুয়ে কোমরটাকে এগিয়ে নিয়ে গেলাম তনুর পোঁদের কাছে। তনু একটা পা আমার কোমরে তুলে দিল, ফিসফিস করে বলল, ‘এইবার চেষ্টা কর। মনে হয় এবারে পারবি।‘
আমি খাঁড়া শক্ত বাঁড়াকে তনুর গুদের মুখে লাগিয়ে চাপ দিলাম। রসভর্তি গুদে পচ করে ঢুকে গেল বাঁড়াটা। আমি আরও ঢোকাবার চেষ্টা করলাম, জানতাম হবে না। কিন্তু আমার ভুল ভেঙ্গে বাঁড়া পুরোটা ঢুকে গেল গুদে। আমার বালে, বাঁড়ার উপর তনুর পোঁদের ছোঁওয়া পেলাম। ও, তারমানে এইভাবে করতে হবে। কে জানত, বর্ষাকে তো কোনদিন চেষ্টাই করিনি।

তনু ঘুরে আমার দিকে চেয়ে বলল, ‘দেখলি, এবারে ঠিক আছে?’

আমি মাথা নাড়ালাম। তনু আমার বুকে হাত দিয়ে থপথপালো। ফিসফিস করে বলল, ‘নে চালা। জোর দিয়ে কর। গুদটাকে ফাটিয়ে দে।‘

আমি তনুর কথা শুনে উত্তেজিত হয়ে একটা হাত দিয়ে মাই টিপলাম, একটু জোরে। তনু না চিৎকার করে হাতের উপর হাত রেখে চেপে ধরল, ইশারা করতে চাইল অতো জোরে নয়। আমি বোঁটা নিয়ে ঘোরাতে ঘোরাতে গুদে বাঁড়া ঘষতে শুরু করলাম। যতবার ঠাপ দিই, ততবার তনু পোঁদ দিয়ে ঠাপ ফিরিয়ে দেয়। মজাই লাগছে বেশ এইভাবে লুকিয়ে চোদন খেলায় মেতে যেতে।

তনুর বালগুলো আমার বাঁড়ায় ঘষা খাচ্ছে খড়খড় শব্দে। আমি তনুর পা ধরে ঠাপের পর ঠাপ মারতে লাগলাম। হঠাৎ তনু ওর পোঁদ টেনে সামনে নিয়ে এলো।

আমি ঠাপানো থামিয়ে অবাক হয়ে জিজ্ঞেস করলাম, ‘কিরে কি হল?’

তনু ঘুরে বলল, ‘সেদিন ঘরে তোর সাথে অনেক রিক্স নিয়ে ফেলেছিলাম। বিনা কনডমে তুই আমার ভিতর মাল ফেলে দিয়েছিলি। যদি লেগে যেত তাহলে কি হত? তুই এক কাজ কর, কনডম পরে আমার সাথে কর।‘

আমি যেন আকাশ থেকে পড়লাম, বললাম, ‘কনডম? এই রাতে? কোথায় পাবো আমি?’

তনু আমার গায়ে টোকা দিয়ে বলল, ‘ঘাবড়াস না। আমার কাছে আছে। তুই বিছানা থেকে নেমে ওই টেবিলে যা। ড্রওার খোল, ভিতরে দেখবি আমার হ্যান্ডব্যাগ আছে। ওর ভিতরে রাখা। ‘

আমি কম্বলের ভিতর থেকে মুখ বাড়িয়ে টেবিলটা দেখলাম। মানে ওখানে যেতে গেলে আমাকে ল্যাংটো হয়ে যেতে হবে। কি যে করি। আমি কম্বল সরিয়ে বিছানা থেকে নেমে বসে পড়লাম। বাই চান্স স্নেহা উঠে গেলে প্রথমে কিছু বুঝতে পারবে না। আমি নেমে হামাগুড়ি দিয়ে সন্তর্পণে ড্রওার খুললাম। হ্যান্ডব্যাগ বার করে ভিতরে হাতড়ে কতগুলো প্যাকেট পেলাম পাউচের মত। হাত দিয়ে টেনে বার করে দেখলাম সত্যি কনডম। একটা নিয়ে আসতে আসতে নানা প্রশ্ন ভিড় করতে লাগলো মনে। তনু বলেছিল পার্থ অনেকদিন বাইরে। তাহলে এই কনডম এখানে কেন? দ্বিতীয়ত স্নেহা ঘরে থাকে। ও খুব সহজেই এগুলো দেখে ফেলতে পারে। তাহলে তনু কেন এতো সহজ ভাবে এগুলোকে এখানে রেখে দিয়েছে। কিন্তু আমার বাঁড়া এখন মত্ত হাতি। এসব পরে চিন্তা করা যাবে। আগে তো ঠুকে নিই।

আমি আবার হামাগুড়ি দিয়ে বিছানায় উঠে পড়লাম। কম্বলের তলায় ঢুকে পড়লাম কনডম নিয়ে। তনু আমার গায়ে পা রেখে বলল ফিসফিস করে, ‘খুব খাটাচ্ছি তোকে না?’

আমি কম্বলের তলা থেকেই উত্তর দিলাম, ‘শালা, বাঁড়ার আরামের জন্য এতো খাটাখাটনি পোষায় রে?’

তনু ওর পা দিয়ে আমার বাঁড়া নেড়ে বলল, ‘সুখ যে পাবি। তার জন্য একটু খাটবি না। এটাকে নিয়ে রেখেছিস কেন তাহলে?’

আমি প্যাকেট ছিঁড়ে কনডম বার করলাম। বাঁড়া একটু নরম হয়ে গেছে। কম্বলের ভিতর থেকে হাতড়ে হাতড়ে তনুর সামনে এলাম। কম্বল সরিয়ে বেড় হয়ে বললাম, ‘অ্যাই দ্যাখ, এই সবের জন্য এটার কি অবস্থা দেখ। শক্ত না হলে পড়ি কি করে?’

তনু বাঁড়া ধরে বলল, ‘এটার জন্য চিন্তা করিস না। আমার হাতে ছেড়ে দে।‘ বলে নিজেকে কনুইয়ের উপর তুলে একবার মেয়ের দিকে তাকিয়ে মুখ নামিয়ে চুষতে আরম্ভ করল বাঁড়াটা। আর অদ্ভুতভাবে সঙ্গে সঙ্গে সে ব্যাটা একদম শক্ত, টনটন করতে লাগলো। বার কতক বাঁড়ার উপর তনু মুখ উপর নিচ করে ভেজা বাঁড়াকে মুখ থেকে বার করে একটা আনন্দের হাসি হাসল। বাঁড়াকে হাতে ধরে হিলহিলিয়ে বলল, ‘দ্যাখ, কেমন শক্ত আর লম্বা। উফ, তাড়াতাড়ি কর। আর যে পারছি না। আমার ওখানটা তখন থেকে কুটকুট করছে।‘

আমি বাঁড়ার উপর রোল করে কনডম চাপিয়ে দিলাম। ডগাটাকে একটু টেনে দেখে নিলাম। তারপর আগে যেরকম ভাবে শুয়েছিলাম তেমনি ভাবে পড়লাম শুয়ে। গুদে বাঁড়াটাকে লাগিয়ে চাপ দিলাম, টুক করে বাঁড়ার মুণ্ডু ঢুকে গেল ভিতরে।

তনুর মুখ থেকে একটা আবছা ‘আআহহহ’ আওয়াজ বেরিয়ে এলো। আমি আক্রমনের জন্য তৈরি।
চোয়াল শক্ত করে ঠাপ মারা চালু আমার। মৃদু শব্দ উঠতে লাগলো আমাদের মিলন স্থল থেকে থাপ থাপ।

আহা কানে কি মধুর লাগে। পরের বউকে থাপালে এই আওয়াজই বোধহয় মধুর হয়। যেমন এখন।
বাঁড়ার উপর গুদের কামর দিচ্ছে তনু। একটু থামলাম, যাতে গুদের চাপ ভালভাবে বুঝতে পারি। তনু ওই থামার সুযোগে থেকে থেকে কামড়াতে লাগলো বাঁড়া। আহহ, কি আরাম। আবার চালু করলাম ঠাপানো। শক্ত করে তনুর পোঁদ আঙ্গুল দিয়ে চেপে ধরলাম। তনু মুখ ঘুরিয়ে বলল, ‘দীপ আমি খসবো এখন। তুইও বেরোবার চেষ্টা কর।‘

আমার তো হয়েই আছে। আমি আর বলার প্রয়োজন করিনি। বেরোলে তো সব মাল কনডমেই পরবে। বলা কি আর না বলা কি। বুঝতে পারলাম শরীর ঝাকুনি দিচ্ছে। সারা শরীরে একটা আলাদা কাঁপুনি। বিচি দুটো শক্ত হয়ে ভিতরে ঢুকে গেছে। বাঁড়া কাপিয়ে মাল বেড়তে লাগলো আমার। বাঁড়া শুদ্ধু নিজেকে চেপে ধরে রাখলাম তনুর পোঁদে। তনু মাঝে মাঝে পোঁদ দিয়ে ঠাপ মেরে আমার সারা রস নিংড়ে নিল। তনুর শরীর জাপটে ধরে আমি শিহরিত হতে থাকলাম। চোদনের কি সুখ। আহা।

কিছুপরে তনু নিজেকে ছাড়িয়ে নিল আমার নেতানো বাঁড়া থেকে। উঠে বসে আমাকে ঘুরিয়ে খুলে নিল মাল ভর্তি কনডম। সারা বাঁড়া মালে মাখো মাখো হয়ে রয়েছে। কি খেয়াল হল জানি না তনু নিচু হয়ে ওই মাল মাখানো বাঁড়া মুখে নিয়ে চুষতে লাগলো, তারপর বার করে ভাল করে দেখে আমাকে বলল, ‘নে তোকে আর ধুতে যেতে হবে না। আমি পরিস্কার করে দিয়েছি।‘

আমার ওই নেতানো বাঁড়ায় স্পন্দন শুরু হল আবার তনুর এই কাণ্ডে। ও যে সব কিছু পারে এটা তার প্রমান। ও বিছানা থেকে নামতে নামতে বলল, ‘তুই স্নেহার কাছে গিয়ে শুয়ে পর। আমি বাথরুম করে আসছি।‘

তনু নেমে চলে গেল বাথরুমে। আমি ওই ল্যাংটো অবস্থায় স্নেহার দিকে গিয়ে শুলাম, গায়ে অবশ্য কম্বল ঢেকে। স্নেহাকে জড়ালাম না, একটা হাত নিজের গায়ে দিয়ে চেষ্টা করলাম ঘুমোতে। তনু বাথরুম থেকে ফিরে এসে কম্বলের তলায় ঢুকে আমার কোমরে হাত দিতেই বাঁড়ায় হাত লাগলো ওর। ও প্রায় চিৎকার করে উঠলো, ‘একি তুই প্যান্ট পরিস নি? পরে নে, পরে নে। যদি স্নেহা তোকে জড়িয়ে ধরে?’

আমি তনুকে বললাম, ‘আরে সে জোর কি আছে রে এখন আমার মাল খসে। দে এদিকে এগিয়ে দে প্যান্ট।‘

তনু খুঁজে প্যান্ট এগিয়ে দিতে আমি পরে নিলাম প্যান্টটা। তনু এসে পাশে শুয়ে পড়লো। আমি ঘুরে তনুর কোমরের উপর পা তুলে রাখলাম যাতে তনুর লোমশ গুদ আমার থাইয়ে ঘষা খায়। তনু আমার পা নামিয়ে ঘুরে শুল আমার দিকে। আমার গালে হাত দিয়ে বলল, ‘কেমন লাগলো তোর?’

আমি শ্বাস নিয়ে বললাম, ‘এখনও নিঃশ্বাস ঠিক হয় নি, এখনও দেখ কেমন বড় বড় শ্বাস নিচ্ছি। তোকে করে খুব আরাম পেয়েছি জানিস।‘ তনুর পোঁদে হাত বুলিয়ে বললাম, ‘একদিন সময় করে তোর পোঁদ মারবো। দিবি মারতে?’

তনু আমার নরম বাঁড়ায় হাত রেখে বলল, ‘বাবা পাগল, যদি লাগে?’

আমি উত্তর দিলাম, ‘একদম লাগবে না দেখবি। খুব আস্তে আস্তে ঢোকাবো। আগে তেল দিয়ে তোর গাঁড়ের গর্তটাকে নরম করে নেব। তারপর ঢোকাবো, তাহলে আর লাগবে না।‘

তনু উলটোদিকে ঘুরে ওর পোঁদ আমার বাঁড়ায় ঠেকিয়ে বলল, ‘তাহলে এখনি মার, যদি না লাগে।‘

আমি ওর পিছন থেকে দুই থাইয়ের মাঝে হাত ঢুকিয়ে ওর গুদের বালগুলো টেনে ধরলাম, আর বললাম, ‘তুই কি পাগল হলি নাকি? এখন মারবো কিরে? আমার বাঁড়াই শক্ত হবে না এখন যা চোদনগিরি করেছে এটা।‘

তনু ওর নরম পোঁদটাকে আমার বাঁড়ার সাথে ঠেকিয়ে বলল, ‘ঠিক আছে, তাহলে আর একদিন মারিস। আজ শুয়ে পড়। তোর চোদনে আমিও খুব ক্লান্ত হয়ে গেছি।‘

প্যান্টের উপর দিয়ে তনুর মাংশল পোঁদের স্বাদ ঠিক মত না নিতে পারলেও ঘুমে চোখ জড়িয়ে আসছে। আমি একটা হাত দিয়ে তনুর একটা মাই ধরে ঘুমিয়ে পড়লাম। ঘুম ভাঙল সেই ভোরে। কাচের জানলা দিয়ে ভোরের আলো সারা ঘর ভাসিয়ে দিয়েছে। বাইরে কাক, কোকিলের আওয়াজ শোনা যাচ্ছে। ভালো লাগছে জানলা দিয়ে বাইরে তাকিয়ে থাকতে। মনে হল কোথায় আমি। ঘুরে তাকিয়ে দেখলাম একদিকে তনু আরেকদিকে স্নেহা শুয়ে আছে। মনে পড়লো আমরা পুনেতে আছি। আজ বেরিয়ে যেতে হবে। মনে হতেই চট করে গায়ের কম্বল তুলে দিলাম। তুলে দিতেই তনু আর স্নেহা বেরিয়ে এলো ঘুমন্ত অবস্থায় কম্বলের তলা থেকে। তনু তো রাতে আমার সাথেই কম্বল ঢেকে শুয়ে ছিল, স্নেহার হয়তো রাতে ঠাণ্ডা লেগেছিল তাই ও একসময় কম্বলে ঢুকে গেছিল। তবে আমি ওর উপস্থিতির কোন কিছু টের পাই নি।

তনুর নাইটি উপরে তোলা, নিটোল পোঁদ বেরিয়ে আছে। পা দুটো মুড়ে এক কাতে শুয়ে আছে তনু। দু থাইয়ের মধ্য দিয়ে কালো বালগুলো বেরিয়ে আছে ভোরের আলোর দিকে চেয়ে, যেমনভাবে গাছেরা সূর্যের আলোর দিকে মাথা উঁচিয়ে থাকে। আমি একটা আঙ্গুল দিয়ে বাল নাড়িয়ে দিলাম। অন্যদিকে স্নেহা শুয়ে আছে, ওর টপ উঠে আছে প্রায় থাই বরাবর। তলা দিয়ে পিঙ্ক প্যান্টি নজরে এলো। ছিঃ ছিঃ, সকালবেলা এইসব কি দেখছি আর ভাবছি। তবুও শেষবারের মত স্নেহার পাছা দেখলাম। বেশ ভরাট আর গোল। প্যান্টির উপর দিয়ে মোক্ষম দেখাচ্ছে। কেমন হাত দিতে ইচ্ছে হল। কিন্তু মনটাকে দমিয়ে নেমে গেলাম হিসি করতে। বড় জোর পেট ফুলে রয়েছে। খুব পেয়েছে।

হিসি করে দাঁত ব্রাশ করে মুখ ধুয়ে বেড়িয়ে এলাম বাথরুম থেকে। প্রথমে স্নেহাকে ডাকলাম। স্নেহা ঘুমের ঘরে উ উ করতে লাগলো। আমি নাড়ালাম ওকে ঘুম থেকে তোলার জন্য। একসময় ও চোখ খুলে তাকাল আমার দিকে। আবার জানলার দিকে তাকিয়ে বলল হাই তুলে, ‘উরি বাবা, সকাল হয়ে গেছে?’

আমি উত্তর করলাম, ‘তা নাতো কি। তোমার ঘুমের জন্য সকাল অপেক্ষা করবে নাকি? ওঠো, যেতে হবে।‘

স্নেহা উঠে বসল। ও উঠতে উঠতে আমি ঝুঁকে তনুর নাইটি টেনে দিলাম ওর পোঁদ ঢেকে দিয়ে। স্নেহা খেয়াল করেনি ওর নিজের ড্রেস কিভাবে আছে। ওই অবস্থায় বিছানা রগড়ে ও নেমে গেল। তাতে ওর টপ অনেকটা উঠে যেতে আবারও পিঙ্ক প্যান্টির দর্শন পাওয়া গেল। বুকটা কেমন ধুকপুক করে উঠলেও আমি চোখ সরিয়ে নিলাম। সকাল বেলা পাপ চিন্তা করা উচিত নয়।

(পর্ব ০৮ সমাপ্ত)

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

