একান্ত গোপনীয় – পর্ব ০৪


চতুর্থ পর্ব

তনু বলতে শুরু করলো, ‘তোকে একটা কথা বলে রাখি। এটা শোনার পর তুই আমাকে ভুল বুঝবি না বা বাজে ভাববি না।‘

আমি বললাম, ‘দ্যাখ যাই শুনি না কেন, বাজে ভাববার কোন কারন থাকবে বলে মনে হয় না। আমি জানি এটা তুই নিজের ইচ্ছায় করিস নি।‘

তনু বলল, ‘এখানেই তোর ভুল হোল। যা হয়েছিল সেদিন আমার ইচ্ছাতেই হয়েছিল।‘

আমি মনে মনে ভাবলাম কিন্তু তনু তো বলেছিল যে ছেলেটাকে ও ভালবাসত তার সাথে সেক্স হয় নি। তাহলে আবার এটা কি বলছে ও? আমি শুনতে থাকলাম। ও যাই করে থাকুক না কেন ও করেছে। আমি কে ওটা ঠিক না ভুল ঠিক করবার?

তনু বলল, ‘ঘটনাটা আমার বয়স যখন ১৯ তখনি হয়েছিল। আমি জাস্ট মাধ্যমিক দেব। ঘরে মা বাবা আর আমিই থাকতাম। আমার কোন ভাই নেই। তুই ভাবছিস হয়তো এতো বেশি বয়সে আমি মাধ্যমিক দেবো কেন? বাবার ট্রান্সফারের জন্য আমার তিনটে বছর নষ্ট হয়েছিল। আমি মেয়ে বলে কেউ কোন ভ্রুক্ষেপ করে নি। যাহোক, ঘরে একটা ১৫ বছরের ছেলে চাকর ছিল। আমাদের বাজার, জামা কাচা, ঘর পোঁচা এইসব করতো। ছেলেটা ভালোই ছিল। মা বাবা প্রায় বেরত ঘুরতে আমাকে ঘরে রেখে। তখন এই ছেলেটা আমাকে দেখত, আমার যাতে কিছু না হয়, কোন কষ্ট না হয়। ছেলেটার নাম বিশু ছিল। খুব একটা স্বাস্থ্য ছিল না, বরং রোগা পাতলাই ছিল। কি কারনে যেন বাবা আর মাকে বাইরে যেতে হবে। হ্যাঁ মালদা। সেখানে আমাদের গ্রামের বাড়ি ছিল। শুনেছিলাম কাকা নাকি বাড়ীটা হরপ করতে চাইছিল। সে কারনে বাবাকে যেতে হবে। যেহেতু বাবাকে মা একা কোথাও যেতে দিত না তাই মাও সাথে যাবে বাবার সাথে। মা বাবা দুজনেই বলেছিল আমাকে যেতে। আমি যেতে চাইনি। প্রথমত আমার পরীক্ষা, দ্বিতীয়ত ওই গ্রামে আমার ভালো লাগবে না বলে যাই নি। কেমন ফাঁকা ফাঁকা, কাকা কাকি ছাড়া কেউ নেই। তাই বাবা আর মা-ই গেল মালদায়।
বাবা মা আমাকে একা ছেড়ে যাওয়াতে আমার সুবিধেই হয়েছিল। কারন বেশ ফ্রি, ঘরে একা। যা ইচ্ছে তাই করতে পারি। ভাত ডাল মাছ এইসব বানাতে পারতাম। বিশু বাজার করে দেবে আর আমি বানাবো। আনন্দ লাগছিল খুব। এই প্রথম কয়েকদিন একা থাকবো। কেমন যেন থ্রিল লাগছিল। মা যাবার সময় আমাকে বলে গেল আমি যেন বাইরে না যাই একমাত্র পড়াশোনা ছাড়া। বাবা বিশুকে বলে গেল ও যেন বাইরের কাউকে ঘরে আসতে না দেয়। দরজা থেকেই যেন কথা বলে। এইসব নির্দেশ দেওয়ার পর বাবা মা চলে গেল মালদা আমাকে একা রেখে। বলল যে দুদিন বড়জোর তিনদিন হতে পারে ফিরে আসতে।

যতদিন লাগে লাগুক, ওই সময় থেকে আমি একটা মুক্ত বিহঙ্গ। ওরা বেড়িয়ে গেল প্রায় সন্ধ্যে নাগাদ। বিশু দরজা লাগিয়ে উপরে আসতেই আমি ধপাস করে আমার ঘরে বিছানার উপর নিজেকে ছুঁড়ে দিলাম। বিশুকে বললাম, ‘অ্যাই, আমি না ডাকলে আসবি না। ওই ঘরে গিয়ে বসে থাক।‘

বিশু আমার কথা শুনে মুখ নিচু করে চলে গেল অন্য ঘরে। ও বেড়িয়ে যেতেই আমি ব্যাগ থেকে একটা বই বার করে আনলাম। তোকে এখানে বলে রাখি আমার আবার সেক্সের উপর খুব ইন্টারেস্ট। অনেক বই আমি কিনেছি, বন্ধুদের থেকে নিয়ে পড়েছি। আবার পরে ছিঁড়ে ফেলে দিয়েছি। ওই বইটা সুমিতা বলে একটা বন্ধুর কাছ থেকে নিয়ে এসেছিলাম। রঙ্গিন ছবির বই। সব তোদের ভাষায় কি যেন বলে চোদাচুদির ছবি। বিদেশিদের ফটো। আমি খাটের উপর শুয়ে শুয়ে দেখতে লাগলাম।

একটা সময় বইটা দেখা শেষ হয়ে গেল। বইটা বালিশের তলায় রেখে একটু শুয়ে থাকলাম। তারপর উঠে রান্নাঘরে গেলাম। রাতের রান্না করতে হবে। বিশুকে ডেকে সব যোগারজাটি করে একটা সময় রান্না শেষ করে ফেললাম। বিশুকে জিজ্ঞেস করলাম, ‘এখন খাবি না পরে? কটা বাজে এখন?’

ঘড়িতে দেখলাম প্রায় সাড়ে নটা বাজে। মানে এখন খেয়ে নেওয়া দরকার। বিশু আমার সাথে বসেই খেয়ে নিল। খাওয়ার শেষে বিশু বলল, ‘তুমি যাও দিদি, আমি বাসন ধুয়ে নিচ্ছি।‘

আমি মাথা নাড়িয়ে চলে এলাম আমার রুমে। সন্ধ্যের ড্রেস ছেড়ে নিলাম। ওই বয়সে আমার বডি খুব ডেভেলপ ছিল। এই বুকগুলো আমার বড়ই ছিল। আবার ভাবিস না কাউকে দিয়ে টিপিয়েছিলাম। বয়সের তুলনায় আমাকে বড়ই মনে হত। একটা ফ্রক পরে আর উপরে টেপ জামার মত একটা জামা পরে নিয়েছিলাম। বিছানায় শুতে বিশু কাজ মাজ করে ঘরে এলো। বলল, ‘দিদি তুমি শুয়ে পর। আমি লাইট নিভিয়ে দিচ্ছি। আমি পাশের ঘরে আছি। প্রয়োজন হলে ডেকো আমাকে। বিশু আলাদাই শোয়। আমার ঘরে আমি, মায়ের ঘরে বাবা আর মা। বিশু একটা ছোট স্টোর রুম আছে ওতে শোয়।

লাইট নিভিয়ে বিশু চলে গেল। ঘরটা কালো অন্ধকারে ঢেকে গেল। ঠাওর করা যাচ্ছে না কোথায় কি। মনে হোল যদি রাতে বাথরুম পায় তাহলে? আমি তো যেতেই পারবো না। আর এরকম একলা আগে কোনদিন শুই নি। যতোই বাবা মা বাইরে যাক, রাতে ঠিক ফিরে আসতো।

আজ রাতে একা এই অন্ধকারে বুকটা ধুক ধুক করতে লাগলো। মনে হোল বিশুকে ডেকে নিই এই ঘরে। ও আজ মানে যতদিন না বাবা মা ফিরে আসছে ততদিন থাকুক। আমি বিশুকে ডাকলাম। কিছুক্ষণ পর বিশু এলো, জিজ্ঞেস করলো, ‘কিছু বলছ দিদি?’

আমি বললাম, ‘বিশু, তুই এক কাজ কর। তুই এই ঘরে চলে আয়। খুব অন্ধকার। কোনদিন এইভাবে একা শুই নি। কেমন গা ছমছম করছে। তোর ভয় করছে না।‘

বিশু লাইট জ্বালল। দেখলাম বিশু হাসছে। আমি জিজ্ঞেস করলাম, ‘হাসছিস কেন? হাসির আবার কি কথা বললাম?’

বিশু হেসেই জবাব দিল, ‘তুমি বললে না আমার ভয় করছে নাকি? তাই হাসলাম।‘

আমি জিজ্ঞেস করলাম, ‘কেন তোর ভয় করছে না?’

বিশু জবাব না দিয়ে বলল, ‘দাঁড়াও, আমি বিছানা নিয়ে আসি।‘ বলে বিশু চলে গেল। কিছুক্ষণ পর ফিরে এলো বিছানা গুটিয়ে। আমার খাটের তলায় বিছানা পেতে নিল। তারপর লাইট নেভাতে গিয়ে বলল, ‘রাতে নামতে গিয়ে আবার আমার গায়ে হোঁচট খেও না। মনে রাখবে আমি নিচে আছি।‘

আবার সারা ঘর অন্ধকার। এইবারে একটু নিশ্চিন্ত। বিশুর শোওয়ার শব্দ পেলাম। আমি অন্ধকারেই জিজ্ঞেস করলাম, ‘শুয়ে পড়লি?’

বিশু জবাব দিল, ‘হ্যাঁ, কেন কোন দরকার আছে?’

আমি উত্তর দিলাম, ‘না, এমনি জিজ্ঞেস করলাম।‘

বিশু বলল, ‘তুমিও ঘুমিয়ে পরো, দরকার হলে ডেকো।‘

কিছুক্ষণ শুয়ে থাকার পর ঘুমিয়ে পরেছিলাম কখন জানি না। ঘুম ভাঙল একটা অদ্ভুত অনুভুতিতে। কি মনে হচ্ছিল জানিস আমার দুপায়ের মাঝে কিছু যেন ঘুরে বেড়াচ্ছে। প্রথম প্রবনতাই ছিল চেঁচিয়ে ওঠার। কিন্তু গলা খটখটে শুকিয়ে থাকায় কোন আওয়াজ বেরোল না। আমার গুদের চুলে টান লাগছে বুঝতে পারলাম। ভয়ে ভয়ে আমি চোখ খুলে দেখলাম। যা দেখলাম আমার চক্ষুচরকগাছ। দেখি আমার নাইটি তুলে বিশু ওখানে হাত দিচ্ছে, চুল ধরে টানছে। আমি থাকতে পারলাম না। বিশুর মাথার চুল টেনে ধরলাম।

বিশু চট করে মাথা তুলে আমাকে দেখল। আমি জিজ্ঞেস করলাম, ‘ওটা কি করছিস বিশু? কোন সাহসে তুই ওখানে হাত লাগিয়েছিস?’

বিশু কাঁপতে শুরু করলো। আমি দেখলাম ওর ঠোঁট আর সারা শরীর কাঁপছে থরথর করে। কোনরকমে বলতে পারল, ‘দিদি, আমাকে মাপ করে দাও। আমি আর এরকম জীবনে করবো না।‘

আমি ভাবতে লাগলাম, কি করা যায়। আমি জিজ্ঞেস করলাম, ‘কি হয়েছিল তোর যে তুই এটা করতে গেলি?’

বিশু আমতা আমতা করে বলল, ‘সকালে উঠে দেখি তোমার নাইটিটা উঠে রয়েছে আর তোমার চুল ভরা গুদটা দেখা যাচ্ছে। আমি আর নিজেকে সামলাতে পারি নি। জীবনে এই প্রথম কোন মেয়ের গুদ দেখলাম। আর আমার ভুল হবে না দিদি। দয়া করে তুমি মা আর বাবাকে বোলো না। আমাকে তাড়িয়ে দেবে ঘর থেকে। আমি না খেতে পেয়ে মারা যাবো দিদি।‘

ওর কথা আমার মধ্যে কেমন একটা শিহরন এনে দিল। গা টা কেঁপে উঠলো কেমন। ভাবলাম দেখি না ও একটু হাত দিক না। ভয়ের সাথে তো কেমন একটা ভালোলাগা ছিল। আমি কেমন কেঁপে উঠলাম এটা মনে হতেই যে বিশু আমার ওখানে হাত দিয়েছে।

সকালের হাওয়া কেমন যেন ঠাণ্ডা। আমি বিশুকে বললাম, ‘মা বাবাকে বলার প্রশ্ন নেই। তুই এক কাজ কর তোর যদি দেখার ইচ্ছে বা হাত দেবার ইচ্ছে থাকে তাহলে দিতে পারিস। কিন্তু কাউকে বলবি না। বললে আমি বলে দেবো তোর সব কথা। তুই বললে কেউ বিশ্বাস করবে না আমি বললে সবাই করবে এটা মনে থাকে যেন।‘

বিশু বিশ্বাস করতে পারছিল না যে আমি ওকে ডাকছি আমার ওখানে হাত দেবার জন্য। ও দাঁড়িয়ে রইল। আমি বুঝলাম ও ভয়ে আসছে না। আবার ওকে বললাম, ‘কিরে হাত দিবি না?’

বিশু আমতা আমতা করে জিজ্ঞেস করলো, ‘সত্যি বলছ?’

আমি দেরি না করে বললাম, ‘হ্যাঁ সত্যি বলছি। আয় এখানে আমার পাশে বসে মনের সুখে হাত দে, খ্যাল।‘ আমার ওখানটা কুটকুট করতে লেগেছে।

বিশু ভয়ে ভয়ে এগিয়ে এসে আমার পাশে দাঁড়ালো। আমি একটু সরে গেলাম, বললাম, ‘বস এখানে।‘

বিশু বসল আমার পাশে। আমি নাইটিটা নামিয়ে দিয়েছিলাম বিশু ছেড়ে দেবার পর। নাইটিটা তুলতে তুলতে বললাম, ‘নে এবার যত খুশি হাত দে।‘

বিশু কাঁপা হাতে আমার নাইটি তুলে ধরল। আমার কোমরের উপর গুটিয়ে রেখে দিল। সকালের ঠাণ্ডা হাওয়া আমার নিচের চুলগুলো কাঁপিয়ে গেল। বিশুর হাত পড়তেই আমার সারা শরীর কেমন যেন কেঁপে উঠলো।

বিশু আমার চুলগুলো নিয়ে খেলছে, কখন টানছে, কখন সোজা করে ধরে রাখছে, কখন মুঠোর মধ্যে চেপে রাখছে। আমার সারা শরীরে জানিস কেমন একটা উত্তেজনা। বিশু অনেকক্ষণ ধরে আমার চুলগুলো নিয়ে খেলে গেল। আমার আবেশে চোখ বুজে আসতে শুরু করেছে। বিশু খেলতে খেলতে আবার কখন আমি ঘুমিয়ে পরেছিলাম তা জানি না। যখন ঘুম ভাঙল তখন দেখি বিশু নেই। চলে গেছে। আমার যেন মনে হতে লাগলো আমি এতক্ষণ ধরে একটা স্বপ্ন দেখছিলাম। হয়তো বিশু বলেই, নাহলে মনে হত পাপ করেছি। বিশুর কাছে মনে হোল কোন পাপ করি নি যেহেতু ও বেচারা কাউকে বলতে পারবে না। ওই প্রথম আর ওই শেষ। তারপরে পার্থ।

তনু এতক্ষণ বলে থেমে গেল। আমার হাত কখন ওর পোঁদে ঘুরতে শুরু করেছে আমি জানি না। তনু হয়তো বুঝেছে কিন্তু কিছু বলল না। ও ঢোঁক গিলে বলল, ‘তোর জীবনে কোনদিন হয়েছে এরকম?’

আমি ওর প্রশ্নের উত্তর না দিয়ে জিজ্ঞেস করলাম, ‘তোর বুকে মুকে হাত দেয় নি বিশু?’

তনু আমার গায়ে থাপ্পর মেরে বলল, ‘তুই কি ইয়ার্কি মারছিস নাকি? পাগল হয়েছিস ওকে বুকে হাত দিতে দিই? তাহলে তো ডাইরেক্ট সেক্সে মেতে যেতাম। বললাম না কেমন যেন মনে হচ্ছিল যে বিশু আমার দু পায়ের মাঝে হাত দিক। কেমন লাগে তাই দেখতে ওকে অ্যালাও করেছিলাম। আর তুই বলছিস ও বুকে হাত দিয়েছে কিনা।‘

আমার আঙ্গুলগুলো তনু পোঁদের ভাজে ঘুরছে। তনুর ওদিকে কোন খেয়াল নেই। ও আবার জিজ্ঞেস করলো, ‘তুই এবার বল।‘

আমি একটু চিন্তা করতে লাগলাম কোন ঘটনা ঘটেছিলো আমার জীবনে। মনে পড়লো একটা ব্যাপার। বলতে গিয়ে আবার তনু জিজ্ঞেস করলো, ‘বলবি না? বল না।‘

আমি ওর দিকে তাকিয়ে বললাম, ‘দাঁড়া না মনে তো করতে দিবি। একটা ঘটনা মনে এসেছে। সেটা একটা বাসে। অদ্ভুত ব্যাপার হয়েছিল সেবার। তোকে বলেছিলাম মেয়েদের ব্যাপারে আমার খুব ইন্টারেস্ট ছিল না বা নেইও।‘

তনু বলল, ‘হ্যাঁ, দাঁড়া, তোর গল্প শুরু করার আগে একটা ব্যাপার জেনে নিই। শুনেছিলাম তুই বলেছিলি। কিন্তু মেয়েদের নিয়ে কোন ফ্যান্টাসি নেই তোর? মানে আমি কি বলতে চাইছি বুঝতে পারছিস?’

আমি বললাম, ‘না, আরেকটু খুলে বল।‘

তনু বলল, ‘না মানে এটাই বলতে চাইছি মানে আমি শুনেছি তোরা নাকি বাথরুমে গিয়ে বা কোন গোপন জায়গায় গিয়ে তোদের ওটা নিয়ে কি সব করিস। তুই করতি না?’

আমি স্পষ্ট করে বললাম, ‘হস্তমৈথুন বলছিস?’

তনু শব্দটা বুঝল না। জিজ্ঞেস করলো, ‘কি বললি? বুঝিয়ে বল।‘

আমি বললাম, ‘আরে হস্তমৈথুন। মানে খ্যাচা। মানে হাত চালানো।‘

তনু বলল, ‘হ্যাঁ, হ্যাঁ, তুই করতিস?’

আমি বললাম, ‘হ্যাঁ, কেন করবো না। করতাম ভালো লাগতো।‘

তনু আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো, ‘এমনি এমনি করতি না কোন ঘটনা ভেবে করতিস?’

আমি উত্তর করলাম, ‘এমনি এমনি উত্তেজনা আসে নাকি? কাউকে ভেবে নিশ্চয়ই করতাম। এখনো করি।‘

তনু জিজ্ঞেস করলো, ‘এখনো করিস? আমাকে ভেবে করিস নাতো?’ বলে হেসে আমার বুকে মুখ লোকাল।

আমি বললাম, ‘নাহ, তোকে ভেবে এখন করি নি।‘

তনু বলল, ‘করিস না। বাথরুমের ওই গন্ধে আমি টিকতে পারবো না।‘ আবার তনু খিলখিল করে হেসে উঠলো। তারপর বলল, ‘হ্যাঁ যে ঘটনাটা বলছিলি বল এবার।‘

আমি বললাম, ‘বলছি শোন।‘

আমি শুরু করলাম।

আমি বললাম, ‘একদিন বাসে উঠেছি গোলপার্ক থেকে সিঁথি আসবো বলে। ওই যে এল নাইন বাস ছিল না ওতে। উঠে বসে আছি। জাস্ট গোলপার্ক থেকে নেক্সট কালি বাড়ি বাসটা এসেছে, একটা বউ বাসে উঠলো। খুব সুন্দর দেখতে, ফিগার খুব ভালো। একটু বেঁটে। গায়ে সাদা জরি দেওয়া শাড়ি। ম্যাচিং ব্লাউস। বাসটা তখন ফাঁকা ছিল। বসার জায়গা ছিল না যদিও কিন্তু ফাঁকা। দেখে দেখে মেয়েটা আমার সামনে এসে দাঁড়ালো। আমি একটা টু সীটের বাইরের দিকের সিটে বসে আছি। আমার সামনে একটা খাঁড়া ডাণ্ডা বাসের। বউটা সেই হান্ডেল ধরে দাঁড়ালো আমারই সামনে। আমার একটু অস্বস্তি হতে লাগলো। এতগুলো লোকের সামনে বউটা আমার পাশে দাঁড়িয়ে। কে কি ভাবছে কে জানে। আমি একটু সেটে বসলাম আমার পাশের লোকটার গায়ে। লোকটা একবার আমার দিকে আরেকবার বউটার দিকে তাকিয়ে আমাকে একটু ঠ্যালা দিল। আমি বুঝলাম লোকটার একটু আপত্তি আছে ওর গায়ে সেঁটে থাকার।

আমি অগত্যা আবার সরে বসলাম। এবার আমার গা বউটার গায়ে মানে ওর থাইয়ে লেগে রইল। আমি সিটিয়ে আছি কখন না বউটা বলে দ্যায় ভালো করে বসতে। কিন্তু আমার করার কিছু নেই।

ইতিমধ্যে বাস ভড়তে শুরু করেছে। অফিস ফেরত টাইম। লোক উঠবেই। বাসটা একসময় একদম ঠাসা ভরে গেল। মেয়ে ছেলে লোক সবাই উঠছে। বউটা ঠ্যালা খেয়ে আমার দিকে আরও ঠেসে গেছে। আমার মনে হতে লাগলো বাহ ভালো তো। নির্বিকার আরাম নেওয়া যাচ্ছে। বউটার থাই বেশ মাংশল, আমার গায়ে মানে হাতের একদিকে চেপে থাকাতে বুঝতে অসুবিধে হচ্ছে না।

কিন্তু অসুবিধে যেটা হওয়া শুরু হোল, সেটা হল আমি লম্বা, আমার কাঁধ বউটার পায়ের মাঝে। বউটার ওই জায়গাটা আমার কাঁধে ঘষা খাচ্ছে। সে এক এমন অস্বস্তি তোকে বলে বোঝাতে পারবো না। আমি ভাবছি বউটা কি ভাবছে। হয়তো ভাবছে আমি সুবিধে নিচ্ছি। কিন্তু তুই বিশ্বাস কর তনু আমার করার কিছুই নেই।
পাশে সরে যাবো তার কোন উপায় নেই। পাশের লোকটা একটু মোটা আর রাজি নয় আমি ওর গায়ে ঠ্যালান দিই। আমি শ্বাস প্রায় বন্ধ করে ভগবানকে ডাকতে লাগলাম। এইসব ব্যাপারে একবার মার শুরু হলে একটাও মাটিতে পড়বে না।

কিন্তু অবাক কাণ্ড, যার খারাপ লাগার কথা সে বেশ নির্বিকার হয়ে চলেছে। মানে আমি বউটার কথা বলছি। ওনার পিছনের লোকেদের চাপে বউটা আরও নিজেকে সাঁটিয়ে দিয়েছে আমার শরীরে। ওর দু পায়ের মাঝের জায়গা খুব পরিস্কারভাবে আমার কাঁধে চাপ দিচ্ছে।

শিউরে উঠলাম যখন দেখলাম ভদ্রমহিলা আমার কাঁধের গোলাকার অংশে ঘষতে শুরু করেছে ওই জায়গাটা। আমি স্পষ্ট ফিল করতে পারছি ওখানকার চুল, একমন খরখর করছে আমার কাঁধে। আমি একবার মুখ তুলে তাকালাম বউটার দিকে। বউটা যেন কিছুই হচ্ছে না এমনভাবে জানলার বাইরে তাকিয়ে আছে। দেখলাম বউটার ঠোঁট দুটো চাপা, দাঁতে কামড়ে রয়েছে মনে হচ্ছে। নাকের পাটাদুটো ফুলে ফুলে উঠছে।

এবার বউটা আস্তে আস্তে ওর গুদটা আমার কাঁধে ঘষতে শুরু করলো বেশ জোরে। আমি শুকিয়ে কাঠ। কি হয় কি হয় এই ভাবনায় অস্থির। কাঁধ সরাতে পারছি না আর বউটার রগড়ানি ক্রমাগত বেড়ে উঠেছে। একটা সময় দেখলাম বউটা অস্ফুস্ট আওয়াজ করে উঠলো, ‘আহহ।‘ তারপর ধীরে ধীরে ওর আমার কাঁধে ঘষা বন্ধও হয়ে গেল। আমি তাকাতে বউটা আমার দিকে তাকিয়ে একটু হাসল, কেমন ক্লান্ত হাসি। প্রায় আধঘণ্টা এইসব চলার পর বউটা আস্তে আস্তে গেটের দিকে চলে গেল। হয়তো ওর স্টপেজ এসে গেছিল। কিন্তু পরে ব্লু ফিল্ম দেখে মনে হয়েছিল বউটা সুখ পেয়েছিল ওই কাজে। এখনো মাঝে মাঝে মনে হয় ঘটনাটা আর গাটা আমার শিউরে ওঠে। তুই বলছিলি না যে আমি বাথরুমে যখন হাত চালাই তখন কোন ঘটনা মনে করি কিনা। এই ঘটনাটা নিয়ে আমি ম্যাক্সিমাম হাত চালিয়েছি।‘

তনু অনেকক্ষণ ধরে শোনার পর জিজ্ঞেস করলো, ‘তুই বউটার ওখানকার লোম পর্যন্ত বুঝতে পেরেছিলি?’

আমি ওর দিকে তাকিয়ে বললাম, ‘বুঝতে পেরেছিলাম কি বলছিস, তোর মাথার উপর কাপড় রেখে যদি তুই হাত দিস তাহলে তুই বুঝবি না যে চুলে হাত ঘসছিস? এতোটাই স্পষ্ট ছিল ওইখানকার লোমগুলো। কি
খরখর আওয়াজ। আমি তো ভয়ই পেয়েছিলাম পাশের লোকগুলো না শোনে আবার। উফ এক দারুন অভিজ্ঞতা।‘

তনু শুনে বলল, ‘তাহলে এটা তোর এক দারুন অভিজ্ঞতা বল?’

আমি তনুকে একটু কাছে টেনে নিলাম যাতে ওর মাইগুলো আমার গায়ে চেপে থাকে। আমার হাত তনুর কোমরের সামনে ঘোরাফেরা করছে। তনুর গুদের শক্ত লোমগুলো আমার হাতে লাগছে। আমি একটা লোম ধরে জোরে টানতেই তনু ‘উফ’ করে আওয়াজ করলো। তারপর আমার গায়ে থাপ্পর মেরে বলল, ‘যাহ্*, অসভ্য কোথাকার। এতো জোরে টানে কেউ?’

আমার প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে আমার শক্ত বাঁড়াটাকে মুঠো করে চেপে ধরেই আবার হাত বার করে নিল আর হাসতে লাগলো। ওর দুষ্টুমি ভালোই লাগলো আমার। আমি ওর গুদের উপর আমার হাত আস্তে করে ঘষতে লাগলাম।

পার্থ নড়তে শুরু করেছে। তনুকে বলাতেই তনু আমাকে ছেড়ে একটু দূরে সরে গিয়ে শুল। পার্থ ঘুরে চোখ খুলে আমাকে দেখল, হাই তুলে বলল, ‘কিরে তোরা দুটোতে এখনো গল্প করছিস নাকি?’

তনু বলল, ‘হ্যাঁ তোমার মত ঘুমিয়ে কাটাবো নাকি? কত গল্প করলাম আমি আর দিপ মিলে।‘

পার্থ বলল, ‘তোরা পারিস বটে। ভালোই হয়েছে। আমি নিশ্চিন্তে ঘুমিয়েছি।‘

এইরকম ভাবে আমাদের রবিবারের পর রবিবার কেটে গেল। আমরা কোন রবিবার সন্ধ্যের সময় সিনেমায় যেতাম। আমার আর পার্থর মধ্যে তনু বসত। খুব ভালো লাগতো আমার যখন আমি তনুর গায়ের পারফিউমের গন্ধ পেতাম। তনু একটা হাত দিয়ে পার্থর হাত আর আরেকটা হাত দিয়ে আমার হাত জড়িয়ে বসে সিনেমা দেখত। একদিন রবিবার সন্ধ্যের সময় দেখি মদ নেই ঘরে। আমি বললাম, ‘দাঁড়া, আমি মদ নিয়ে আসছি।‘

সঙ্গে সঙ্গে তনু বলে উঠলো, ‘চল দিপ তোর সাথে আমিও যাই।‘

দুজনে মিলে বেড়িয়ে মদ কিনে এনেছি। অন্ধকার রাস্তায় তনু আমাকে জড়িয়ে চুমু খেয়েছে। চুমু খেয়ে বলেছে, ‘দেখলাম রোমাঞ্চিত লাগে কিনা।‘

আমি জিজ্ঞেস করি, ‘তা কেমন রোমাঞ্চ লাগলো?’

তনু উত্তর দেয়, ‘দারুন ব্যাপার। কেমন একটা নতুন প্রেম নতুন প্রেমের মত। তোর সাথে থেকে জীবনকে উপভোগ করতে পারি জানিস দিপ।‘

এটা আমার জীবনে কমপ্লিমেন্ট না অভিশাপ জানতে পারি নি। কিন্তু আমি ওদের জীবনে অনেকটাই ঢুকে গেছিলাম।

একবার তনুর মা বাবা এসেছিল ভুপালে। আমার সাথে পরিচয় করিয়ে দিয়েছিল তনু আর পার্থ। আমি নাকি ওদের খুব ভালো বন্ধু। তনুর মা বাবা আমার সাথে কথা বলে খুব খুশি হয়েছিল। তনুর বাবা বলেছিল, ‘দিপ তুমি এদের খুব ভালো বন্ধু। আমি চাই তুমি এদের চিরজীবনের বন্ধু হয়ে থাক।‘

আমি কথা দিয়েছিলাম। বলেছিলাম, ‘আমার বিয়ে হলে কি হবে জানিনা, তবে যতদিন পারবো আমি এদের বন্ধু হয়ে থাকবো।‘

তনুর মা আর বাবা আমার কথা শুনে দারুন খুশি হয়েছিলেন। আমার একটু অসুবিধে হত তনুর সাথে ডাইরেক্ট মিলতে না পারায়, যেহেতু ওনারা ছিলেন। যেদিন ওনারা ফিরে যাবেন সেদিন তনুর খুব দুঃখ হয়েছিল কিন্তু আমার হয়েছিল দারুন আনন্দ। এবার তনু আর আমি আবার একসাথে কথা বলতে পারবো। ভুপাল স্টেশনে তনুর বাবা অসুস্থ হয়ে পরায় আবার ওদের ফিরিয়ে এনেছিলাম আমি আর পার্থ ষ্টেশন থেকে। যখন তনুর বাবাকে ডাক্তার দেখছিল তখন আমি অন্যঘরে একটা সিগারেট খাচ্ছিলাম। তনু সময় করে সেই ঘরে এসে আমার মুখ ধরে আমার ঠোঁটে দুটো চকাম করে চুমু খেয়েছিল, বলেছিল, ‘আমার বাবার জন্য তুই যা করেছিস তার পুরস্কার।‘

তারপরের রবিবার। তনুর বাবা মা চলে গেছে। পার্থর সেই রবিবার হঠাৎ সাইটে যেতে হয়েছে। যথারীতি আমি তনুর ঘরে। দুজনে মিলে বাজার করতে বেরিয়েছি। আমি মাংশ কিনেছিলাম আর আসার সময় মদ। বাজার করে ফিরে আসার সময় আমি ফিরে আসতে আসতে বলেছিলাম, ‘তুই এক কাজ করবি। রান্না করে স্নান করে থাকবি। আমি মেসে গিয়ে স্নান করে চলে আসবো তোর কাছে। একসাথে খাবো।‘

তনু বলেছিল, ‘দাঁড়া আগে ঘরে তো যাই।‘

আমরা ঘরে ফিরে এলাম। তনু দরজা খুলে ঘরে ঢুকল, পিছন পিছন আমি। দরজা বন্ধ করে বাজারের ব্যাগ রান্নাঘরে রেখে বেডরুমে এসে দেখি তনু ফ্যান জোরে চালিয়ে বসে আছে বিছানায়। হ্যাঁ সেই সময় খুব গরম পরেছিল আর ভুপালে গরম খুব বেশি।

তনু আমাকে দেখে বলল, ‘উফ দারুন গরম। মনে হচ্ছে জামা প্যান্ট খুলে ল্যাংটো হয়ে বসে থাকি।‘

আমি আমার উপরের টিশার্ট খুলে বসে পড়লাম মেঝেতে। বললাম, ‘খুলে ফেল না। কে আর দেখছে।‘

তনু হেসে বলল, ‘ইস মজা কত। আমি সব খুলে ল্যাংটো হয়ে থাকি আর উনি মজা লুটবেন।‘

আমি বললাম, ‘আরে তোকে সব খুলতে বলছি না। অন্তত উপরের গেঞ্জিটা তো খুলে বস। নিচে তো ব্রা পরা আছে। নাকি নেই?’

তনু বলল, ‘ব্রা না পরে এই বড় বুক নিয়ে আমি বাইরে ঘুরবো নাকি। কিন্তু এটা তুই ঠিক বলেছিস। দাঁড়া গেঞ্জিটা খুলে নিই।‘

তনু আমার দিকে পিছন ফিরে গেঞ্জিটা খুলে নিল। তারপর ব্রা ঢাকা মাইতে হাত দিয়ে ঢেকে আমার পাশে মেঝেতে বসল। বলল, ‘আহ, মেঝেটা খুব ঠাণ্ডা। খুব ভালো লাগছে।‘

আমি বিছানায় ঠেসান দিয়ে বসে আছি। সামনে টিভি খোলা। দেখছি। বিছানার উপর আমি দুটো হাত তুলে দিলাম। আমার দেখাদেখি তনুও তুলে দিল বিছানার উপর দুই হাত। আমি তাকিয়ে দেখলাম তনুর দুই বগলে ভর্তি চুল, ঘন কালো। মেয়েটার লোম আছে বটে। আমি নিজেকে আর ঠিক রাখতে পারলাম। তনুর কোমরে হাত দিয়ে তনুকে টেনে নিলাম কোলের উপর। তনু বাঁধা দিল না। নিজেকে এলিয়ে দিল আমার কোলে আর দু হাত দিয়ে আমার গলা পেঁচিয়ে ধরল।

তনুর চুল ভর্তি বগল আমার চোখের সামনে। কিরকমভাবে আমাকে যেন ডাকছে। আমি তনুর ঘামে ভেজা বগলে মুখ দুবিয়ে দিলাম। মুখের মধ্যে লোমগুলো নিয়ে চুষতে শুরু করলাম। তনু আশাই করতে পারি নি আমি এটা করবো। ও কিছু বুঝে ওঠার আগেই আমি আমার মুখ ঘষতে শুরু করলাম ওর ঘামে ভেজা লোম ভর্তি বগলে।

তনু ‘এই দিপ এটা কি করছিস, ছাড় ছাড়’ করতে করতে আমার মুখটা ওর বগল থেকে সরিয়ে দেবার চেষ্টা করতে লাগলো। ও যত চেষ্টা করছিল তত আমি ওর বগলে মুখ ডুবিয়ে দিচ্ছিলাম। দু বগলের ঘাম চেটে লোমগুলো ঘামের থেকে পরিস্কার করে আমার থুতু দিয়ে ওর বগল দুটো ভিজিয়ে তবেই ছাড়লাম।

আমি ছাড়তেই তনু উঠে বসে আমার চুল ধরে টেনে ঝাঁকিয়ে বলল, ‘তুই কি পাগল নাকি? তোর একদম ঘেন্না নেই? ওই ঘামে ভেজা বগল তুই চেটে বেড়ালি? একদম পাগল, ঘোর পাগল।‘

আমি ওর দিকে তাকিয়ে বললাম, ‘হ্যাঁ আমি পাগল। তোর এই বুনো গায়ের গন্ধে আমি পাগল।‘

আমরা দুজন এরপর অনেকক্ষণ চুপচাপ বসে রইলাম। তারপর আমি বললাম, ‘আমি এবার যাচ্ছি। স্নান করে আসছি। তুই ততক্ষণ রান্না কর।‘

তনু আমার দিকে অনেকক্ষণ তাকিয়ে বলল, ‘তুই একটা আমার পাগল প্রেমিক। তোকে নিয়ে আমার জাহান্নামে যেতে ইচ্ছে করে। যা তাড়াতাড়ি আয়।‘

মেসে গিয়ে দেখলাম কেউ নেই। মজুমদার, দাস আরও দুজন নেই ওরা। ভালোই হোল। আমি নিশ্চিন্তে স্নান করে কাচা কাপড় জামা পরে বেড়িয়ে এলাম আবার তনুর ঘরে। দরজা ঠেলে দেখলাম ভিতর থেকে বন্ধ। দরজায় শব্দ করলাম। তনুর গলার আওয়াজ পেলাম, ‘কে?’

আমি জবাব দিলাম। শুনে তনু বলল, ‘দাঁড়া আসছি।‘

একটু সময় পরে তনু দরজার অপর প্রান্ত থেকে বলল, ‘অ্যাই আমি দরজা খুলছি। কিন্তু তুই সাথে সাথে ঢুকবি না। আমি বাথরুমে ছিলাম। আমার গায়ে কিছু নেই। একটু পরে ঢুকবি কেমন?’

আমি জবাব দিলাম, ‘ঠিক আছে।‘

তনু দরজা খুলে চলে গেল। আমি একটু পরে দরজা খুলে ভিতরে ঢুকে দরজা বন্ধ করে ভিতরে চলে এলাম।

তনু বাথরুমে। ও ওইখান থেকে বলল, ‘তুই বসে টিভি দ্যাখ। আমি চান করে বেরচ্ছি।‘

কিছুপরে তনু বেড়িয়ে এলো। এইঘরে এলো না। আমি একটু অপেক্ষা করে ‘কি হোল, কোথায় গেল?’ এই ভেবে উঠে অন্যঘরে এলাম। তনুর পিছনটা দেখলাম। সারা গায়ে কিছু নেই। গায়ে তখনো জল। পিঠ বেয়ে জলের ধারা নিচে নেমে আসছে। ভরাট ল্যাংটো পাছা। পোঁদের খাঁজে জলের ধারা ঢুকে হারিয়ে চলেছে।

কি মনে হতে তনু আমার দিকে ঘুরে দেখল। দেখেই চিৎকার করে উঠলো, ‘এই শয়তান, যা এই ঘর থেকে। এখানে কি দরকার তোর?’ ও হাতের কাছে কিছু না পেয়ে হাত দিয়ে নিজের মাই আর গুদ ঢাকা দিয়ে একটু উবু হয়ে গেল। আমি বোকার মত হেসে চলে এলাম আবার এই ঘরে। কিন্তু যা দেখলাম তাতে আমার বাঁড়া মত্ত হাতির মত শুঁড় নাচাতে লেগেছে। উফ কি পোঁদের সাইজ। মাইগুলো জাস্ট দেখতে পেয়েছি। সেদিন রাতের দেখা থেকে অনেক অনেক পরিস্কার।

আমি স্বপ্নে বুঁদ হয়ে তনুর আসার জন্য বসে রইলাম।

তনু এলো ঘরের ভিতর একটা প্রায় স্বচ্ছ নাইটি পরে। ভিতরের সবকিছু প্রায় আবছা মত দেখা যাচ্ছে। ভারি মাই, গুদের কালো লোম। লোম তো প্রায় পরিস্কার দেখা যাচ্ছে। দরজার সামনে দাঁড়িয়ে জিজ্ঞেস করলো, ‘কেমন লাগছে রে আমাকে দেখতে?’

আমি ভালো করে ওর দিকে তাকিয়ে বললাম, ‘একটা সেক্স গডডেস। রিয়েলই ইউ লুক সো স্পেশাল। ইচ্ছে করছে জড়িয়ে ধরতে তোকে।‘

তনু হেসে আমার দিকে এগিয়ে এলো। সামনে দাঁড়িয়ে বলল, ‘তোর জন্য পরলাম। কিনেছি অনেকদিন আগে, এই ভুপাল থেকেই। কিন্তু পার্থকে দেখানোর ইচ্ছে ছিল না। ও তো জানেই না কিভাবে প্রশংসা করতে হয়। ওকে দেখালে কি হত জানিস, দেখে বলতো দেখ বাইরে কারো সামনে এটা পরো না। মন খারাপ লাগে না বল?’

আমি বললাম, ‘তোর তো মন খারাপ লাগে। কিন্তু এই মুহূর্তে আমার যে অবস্থা খারাপ। নিচে কিছু পরিস নি। কেমন যেন তোকে একটা মায়াবী নারীর মত লাগছে।‘

ও আমার ঠোঁটে একটা চুমু খেয়ে বলল, ‘আয় খেয়ে নিই। তারপর শুয়ে গল্প করবো।‘ ও পোঁদ দুলিয়ে চলে গেল রান্নাঘরে। সে কি দৃশ্য। আমি হলপ করে বলতে পারি কেউ ঠিক থাকতে পারতো না এই সব দেখে।
কিন্তু আমি কিছু করতে পারলাম না, শুধু বাঁড়া খাঁড়া করা ছাড়া।

আমরা একসময় খেয়ে উঠলাম। ওর মুখের মাংস আমাকে দিল ও, আমার মুখের মাংস ও খেল। ব্যাপারটার ভিতর একটা অদ্ভুত উত্তেজনা আছে বলতে হবে। আমি তো এসব কিছুই জানতাম না। তনু আমাকে অভিজ্ঞ করাচ্ছে সেক্সের ব্যাপারে। মেয়েটার এলেম আছে বলতে হবে।

বাসন ধুয়ে ফেলা হোল। আমি হেল্প করলাম ওকে যাতে তাড়াতাড়ি হয়। আমাকে বলল, ‘তুই যা, ভিতরে গিয়ে সিগারেট খা। আমি আসছি।‘

আমি ভিতরের ঘরে এসে একটা সিগারেট জ্বালিয়ে খেতে থাকলাম। কিছু পরে তনু এসে ঢুকল।উঠে বসল খাটে। তারপর গা এলিয়ে দিল বিছানার উপর।

আমি ওর পায়ের পাতায় হাত বোলাতে বোলাতে বললাম, ‘খেয়েই কিন্তু শুয়ে পরা ঠিক নয় তনু। হজম হবে না।‘

তনু একটা পা মুড়ে দিল আর বলল, ‘থোরি শুয়ে পরছি। আমি শয্যাসন করছি।‘ হেসে উঠলো ও।

আমার সিগারেট শেষ। আমি সিগারেটটা ফেলে ওর পাশে শুয়ে পরলাম। কিছুক্ষণ শুয়ে শুয়ে টিভি দেখার পর তনু বলল, ‘কি করবি? গল্প করবি?’

আমি বললাম, ‘না আজ গল্প করবো না। আজ দুচোখ ভরে তোকে দেখব। দেখতে দিবি আমাকে?’

তনু হেসে ফেলল, ‘কি দেখবি আমাকে? সারাদিন, সারা মাস তো দেখলি। এখনো সাধ মেটে নি?’

আমি বললাম, ‘তোকে সারা জীবন দেখলেও সাধ মিটবে না তনু। তুই এমন আকর্ষণীয়।‘

তনু পায়ের উপর পা তুলে বলল, ‘সত্যি বলছিস? আমাকে দেখতে তোর খুব ভালো লাগে?’

আমি তনুর পায়ে হাত রেখে বললাম, ‘সত্যি বলছি। মনে হয় আমার জীবনে তুই প্রথম মেয়ে যাকে আমি এইভাবে চাইলাম।‘

তনু বলল, ‘ঠিক আছে দেখ। মনের খুশি মত আমাকে দেখ। আমি এখন তোর জন্য।‘

আমি বললাম, ‘থাঙ্কস তনু। আমার জীবনের এটাই বোধহয় সবচেয়ে বড় প্রাপ্তি তোকে দেখব।‘

তনু বলল, ‘উরি বাবা আর পারি না। এতো প্রশংসা আমি রাখবো কোথায় রে?’

আমি তনুর পাশে টান টান হয়ে শুয়ে পরলাম। তনুর স্বচ্ছ নাইটি সামনে বোতাম লাগানো। আমি তনুর চোখে চোখ রেখে বোতামে হাত দিলাম। তনু আমার চোখের দিকে তাকিয়ে আছে। মুখে মিষ্টি হাসি। আমি একটু ঝুঁকে ওর ঠোঁটে একটা আলতো চুমু খেলাম। একটা বোতাম খুললাম। নাইটিটা দুপাশে একটু ফাঁক করে দিলাম। তনুর ফর্সা চামড়া দেখা গেল। মাইয়ের উপরে ফোলা অংশ প্রকাশ পেলো।

আমি নিচে হাত নামিয়ে আরেকটা বোতাম খুললাম। নাইটিটা আবার একটু পাশে দিলাম সরিয়ে। তনুর মাইয়ের খাঁজ আমার চোখের সামনে। ভরাট মাইয়ের গভীর খাঁজ। খাঁজের শুরুতে একটা বাদামি তিল। আবার একটা বোতাম খুললাম, এবারে তনুর মাই পুরোপুরি খুলে ফেললাম। ফর্সা মাই, উপরে কালো গোলাকার বৃত্ত, মনে হোল যেন কেউ আঁটা দিয়ে ওই বৃত্ত লাগিয়ে দিয়েছে। তার উপর মাইয়ের বোঁটা, আবছা খয়েরি কিন্তু একটু কালো। বোঁটা দুটো শক্ত হয়ে দাঁড়িয়ে আছে মাইয়ের উপর।

আমি জিজ্ঞেস করলাম, ‘একটু হাত দিই।‘

তনু আমার মাথায় হাত বুলিয়ে বলল, ‘আমি এখন তোর। যা ইচ্ছে তুই কর।‘

আমি একটা বোঁটা দুই আঙ্গুলে নিয়ে ঘোরাতে লাগলাম, একটু টেনে উপরের দিকে তুলে নিলাম। বোঁটাটা লম্বা হয়ে গেল। নিচের বৃত্ত কেমন টান হয়ে তাকিয়ে থাকলো। আমি বোঁটা ছেড়ে মাইটাকে আলতো করে টিপলাম।

ফিসফিস করে জিজ্ঞেস করলাম, ‘একটু মুখ দেবো?’

তনুর দিকে তাকিয়ে দেখি তনুর চোখ বোজা। চোয়াল শক্ত। আমি ঠোঁট দিয়ে বোঁটাটাকে মুখের ভিতর নিয়ে চুষতে শুরু করলাম। তনু একটা ‘আহহ’ আওয়াজ করে আমার মাথায় হাত রাখল। আমি জিভ দিয়ে বোঁটার চারিপাশে ঘোরাতে তনু বলে উঠলো, ‘আহ, খুউব ভালো লাগছে দীপ।‘

আমি উত্তেজিত হয়ে উঠলাম তনুর এই কথা শুনে। আমি আরেকটা মাই হাত দিয়ে জোরে জোরে টিপতে লাগলাম আর আরেকটা মাইয়ের বোঁটা দাঁত দিয়ে কাটতে থাকলাম। তনু ওর মাই আমার মুখে ঠেসে ধরল।

আমি মাই ছেড়ে তনুর একটা হাত তুলে ওর বগলের লোমে মুখ ডুবিয়ে জিভ দিয়ে লোমগুলো চুষতে শুরু করলাম।

একটা মাই ছাড়ছি আরেকটা চুষছি। অনেকক্ষণ ধরে করে যেতে লাগলাম তনুর মাইগুলো নিয়ে। আমার শরীর থরথর করে কাঁপছে, নিশ্বাস জোরে জোরে পড়ছে। জীবনে এই প্রথম কোন মেয়ের মাইয়ে মুখ দিয়ে চুষছি। আমার বন্ধুরা শুনলে অবাক হয়ে যাবে আমি এই সুযোগ পেয়েছি বলে। ওরাও কেউ এখন কোন ল্যাংটো মেয়ে দেখেনি।

আমি তনুর মাইয়ের তলায়, পাশে, উপরে যেখান পারছি জিভ দিয়ে চেটে যাচ্ছি। তনুর মুখ দিয়ে হিসহিস শব্দ বেড়িয়ে আসছে। ওর নাকের গরম নিশ্বাস আমার মুখ যেন পুড়িয়ে দিচ্ছে। আমি নামতে শুরু করলাম তনুর নিচের দিকে বোতাম খুলতে খুলতে। একসময় তনুর গুদ বেড়িয়ে পড়লো। কালো কোঁচকান ছোট ছোট চুলে ভরা গুদ। আমি নিশ্বাস বন্ধ করে তারিয়ে তারিয়ে সেই দৃশ্য দেখতে থাকলাম কিছুক্ষণ। তারপর আমার নাক ডুবিয়ে তনুর গুদের গন্ধ নিলাম বুক ভরে। সে এক মনমাতানো গন্ধ। চারপাশ ম ম করছে তনুর গুদের গন্ধে। আমি আমার মুখ ঘষতে শুরু করলাম তনুর গুদের লোমে।

লোমগুলো এতো ভেজা, কোন কারনে জানি না। পেচ্ছাপ যে নয় তার কারন তনু অনেকক্ষণ বাথরুমে যায় নি। হাত দিয়ে অনুভব করলাম। আঙ্গুলে আঙ্গুল ঠেকিয়ে দেখলাম কেমন যেন চটচট করছে ভেজা আঙ্গুলগুলো। আমি আবার মুখ ঘষতে থাকলাম তনুর গুদে।

তনুর গলা শুনলাম, ‘দীপ, একটু মুখ দে আমার ওখানে।‘

আমি মুখ দিলাম তনুর গুদে।

তনু বলল, ‘এবার একটু চাট।‘

আমি লোমগুলো চাটতে থাকলাম।

তনু আমার মাথা সরিয়ে ওর হাত নামিয়ে আনল গুদের কাছে। আমাকে বলল, ‘দাঁড়া, তুই জানিস না। যেটা দেখাব সেটা জিভ দিয়ে চাটবি। কেমন?’

আমি মাথা নাড়ালাম। তনু ওর দুহাতের আঙ্গুল দিয়ে গুদের চুলগুলো সরিয়ে গুদটা ফাঁক করলো। আমি কাছের থেকে ওর গুদের ভিতর গোলাপি ভাবটা দেখলাম। গুদের উপরে বাদামি দুটো মাংশের মত কি ঝুলে রয়েছে, ছোট কিন্তু বাইরে, অনেকটা পাপড়ির মত। তনু পাপড়ি দুটোর উপরে একটা দানার মত ছোট্ট একটা মাংসপিণ্ডে আঙ্গুল ঠেকাল। টোকা দিয়ে বলল, ‘এটাকে জিভ দিয়ে চাট।‘ তারপর পাপড়ি দুটো টেনে বলল, ‘আর এইগুলো ঠোঁট দিয়ে চোষ। আমার খুব আরাম লাগবে। দেখি তুই আমাকে কত আরাম দিতে পারিস?’

তনু ওর হাত সরিয়ে মাথার উপর ছড়িয়ে দিল। পাদুটো ফাঁক করে দিল দুপাশে। আমি নিজেকে উঠিয়ে তনুর দু পায়ের মাঝে বসলাম। নিজেকে পিছন দিকে মেলে দিলাম, মুখটা রাখলাম তনুর গুদের কাছে। আঙ্গুল দিয়ে গুদের চুলগুলো সরাতে তনুর গুদ উন্মুক্ত হোল। একটু ফাঁক দিয়ে ভিতরের গোলাপি অংশ উঁকি মারছে। বড় লোভনীয়।

কালচে বাদামি পাপড়ির মত দুটো পাতলা মাংশ একটু বেড়িয়ে আছে আর ওই দুটোর উপরে ছোট্ট দানার মত একটা কি যেন উঁকি মারছে। আমি আঙ্গুল দিয়ে গুদটাকে আরও একটু ফাঁক করে দিলাম। এবারে ভিতরের অংশ আরও বেশি করে দেখা গেল। ভিতরটা পুরোপুরি গোলাপি রঙের, চারপাশ থেকে গোলাপি মাংশ এসে এক জায়গায় যেন জড়ো হয়েছে। মধ্যে একটা গর্তের মত, ভিতরে একদম ভিতরে ঢুকে আছে।

আমি আমার মুখ নামালাম, নাকে একটা কেমন নেশা ধরানো গন্ধ এসে লাগলো। আমার বাঁড়া ক্ষেপে গেছে। থেকে থেকে ফুলে উঠছে। আমি জোরে জোরে শ্বাস নিলাম। একটা মনমাতানো গন্ধ আমার সারা দেহ ভরিয়ে দিল। আমার জিভ বার করে আমি একটু চাটলাম পাপড়ি দুটোকে। তনু কেমন যেন কেঁপে উঠলো। কিন্তু আমার তনুকে তখন দেখার নজর নেই। আমি তখন নতুন আবিস্কারের খেলায় মেতে উঠেছি। আমার মনে হোল পাপড়ি দুটোকে ঠোঁট দিয়ে যদি একটু টানা যায় কিনা।

আমি মুখ খুলে একটা পাপড়িকে টেনে নিলাম মুখের ভিতরে। তনুর মুখ দিয়ে একটা কেমন আওয়াজ বেড়িয়ে এলো। একটু তীক্ষ্ণ, পরে জেনেছিলাম এটা নাকি শীৎকার। উত্তেজনার আওয়াজ। আমি পাপড়িটাকে মুখের ভিতর টেনে চুষতে লাগলাম, প্রথমে আস্তে, পরে জোরে। মাঝে মাঝে থুতু দিয়ে ভেজাচ্ছিলাম, যাতে হড়হড় করে। তনু ওর কোমর দোলাতে শুরু করেছিল। জানতাম না কেন ও কোমর দোলাচ্ছিল। পরে ওই বলেছিল ওর নাকি খুব আরাম লাগছিল।

আমি একসময় দুটো পাপড়ি মুখে নিয়ে চুষতে লেগেছিলাম। তনুর ওর কোমর তুলে আমার মুখে আঘাত করছিল। ওর পাপড়ি দুটোকে এরজন্য কিছুতেই মুখের ভিতর রাখতে পারছিলাম ঠিকমতো। মাঝে মাঝেই পিছলে বেড়িয়ে আসে মুখ থেকে। অনেকক্ষণ পাপড়ি চোষার পর তনু অস্ফুস্ট স্বরে বলল, ‘দীপ, দানাটার উপর জিভ ঘোরা।‘

আমি ওর দানাটার দিকে তাকালাম। আগে যেমন দেখেছিলাম ওটার সাইজ আগের থেকে বড় হয়ে গেছে। আমি জিভের ডগা দিয়ে ওটাকে আস্তে আস্তে আঘাত করতে শুরু করলাম। তনু ‘ইইইই…’ করে চেঁচিয়ে উঠলো। ওর কোমর অসম্ভব ভাবে দুলছে। পোঁদটা বিছানার থেকে তুলে রেখেছে। আমি আমার ঠোঁট বন্ধও করলাম ওর দানার উপর আর জিভে দিয়ে আদর করতে লাগলাম ওর দানাটাকে।

তনু একসময় ওর গুদের উপরে হাত রেখে গুদটাকে টেনে উপরের দিকে তুলল। আমি ওকে সময় দিলাম। কিন্তু দেখলাম ওর দানাটার উপর থেকে একটা পাতলা চামড়া সরে গিয়ে আমাদের বাঁড়ার মত লাল একটা মাংশের মত বেড়িয়ে এলো। আমি ঠোঁট দিয়ে ওটাকে চেপে ধরলাম আর জিভ ঘোরাতে থাকলাম ওটার উপর।

তনু কাতর গলায় বলে উঠলো, ‘আমার গুদের মধ্যে জিভ দে। ঘোড়াতে থাক জিভটা ওখানে।‘

আমি নিচু হয়ে গুদের মধ্যে জিভ দিতে গিয়ে দেখলাম তনুর গুদের থেকে ফোঁটা ফোঁটা ঘোলাটে রস বেড়িয়ে আসছে। না বুঝেই আমি জিভ দিয়ে চেটে দেখলাম। ভালো লাগলো, নোনতা একটু আঠালো। আমি জিভ দিয়ে এবার আরাম করে চাটতে থাকলাম তনুর রস। আমি চেটে কিছুতেই শেষ করতে পারছিলাম না ওর রস। ওর বেড়িয়ে যাচ্ছে তো যাচ্ছেই। বৃথা সময় নষ্ট না করে আমি তনুর গুদের মধ্যে জিভ ঢুকিয়ে দিলাম। মনে হোল গুদের শেষে জিভটা যায় নি। তাই আমি মুখ তনুর গুদের উপর চেপে যতটা পারলাম জিভ ঢুকিয়ে ঘোরাতে থাকলাম যেমন তনু বলেছিল।

তনুর মুখ দিয়ে ক্রমাগত ‘আআহহহ’ ‘উউহহহ’ আওয়াজ বেড়িয়ে আসছে। আমার ওত খেয়াল করার সময় নেই। আমি তনুর গুদে জিভে দিয়ে চাটছি এটাই আমার জীবনে এই মুহূর্তে সবচেয়ে বড় অভিজ্ঞতা। আমি জিভ ঘোরাচ্ছি তো ঘোরাচ্ছি। একটা সময় তনু ওর পোঁদ বিছানা থেকে অনেক উপরে তুলে ধরল, সাথে আমার মুখটাও উপরে উঠে গেল। গেল বটে কিন্তু আমি তনুর গুদে সবসময় জিভ দিয়ে রেখেছিলাম। আমার মনে হয়েছিল তনু বুঝি আমাকে বেসামাল করার জন্য ওর পোঁদ উঠিয়ে দিয়েছিল।

তারপর তনু ‘ইইইইই’ চিৎকার করে ওর গুদ থেকে অনেকখানি রস বের করে দিল গলগল করে। আমি শত চেটেও কিছুতেই শুকিয়ে দিতে পারলাম না তনুকে। কিছুক্ষণ ওইভাবে থাকার পর তনু ধপ করে বিছানায় ওর পোঁদ রেখে দিল। আমি বুঝিই নি যে ও ওর পোঁদ নামিয়ে দেবে। আমার মুখ উপরেই রয়ে গেল।

ওইখান থেকে আমি তনুর মুখের দিকে তাকালাম। তনুর চোখ বোজা, নিশ্বাস ঘনঘন পরছে। মাইদুটো হাপরের মত উঠছে নামছে। পেটটা ফুলে ফুলে উঠছে নিশ্বাসের তালে তালে। আমি কি করি। আমি আবার মুখটা নামিয়ে তনুর গুদ চাটতে শুরু করলাম। কিন্তু তনু ওর হাত দিয়ে জোর করে আমার মুখ ওর গুদ থেকে সরিয়ে দিয়ে একদিকে কাত হয়ে গেল। পা দুটো ভাঁজ করে মুড়ে বুকের কাছে নিয়ে গেল, হাত দিয়ে জড়িয়ে ধরল হাঁটু দুটো। আমি তনুর পোঁদের দিকে তাকিয়ে দেখলাম ওর রসে ওর পোঁদের খাঁজ থেকে গুদের চুলগুলো বেড়িয়ে পোঁদের চারিপাশে লেপটে রয়েছে।

আমি কি করি? নিজেকে তুলে আস্তে করে তনুর পাশে এলিয়ে দিলাম আমার দেহ। মনে হোল তনু ঘুমিয়ে গেছে, এখন আর উঠবে না। আমি চিন্তা করতে লাগলাম এটাই কি মেয়েদের উত্তেজনা? এটাই কি পার্থ ওকে দ্যায়? আমি ঘুমাতে চেষ্টা করতে লাগলাম।

চোখ দুটো একটু লেগে এসেছিল চমকে উঠলাম কানের পাশে কারো আওয়াজ পেয়ে। চোখ খুলে দেখলাম তনু ঝুঁকে আমার দিকে তাকিয়ে আছে। আমি তাকাতেই বলল, ‘কিরে ঘুমিয়ে পরেছিস নাকি?’

আমি হাই তুলে বললাম, ‘না না, জাস্ট চোখ বুজে ছিলাম। তোকে দেখে ভাবলাম যে তুই বোধহয় ঘুমচ্ছিস। ডিস্টার্ব করবো না বলে চুপচাপ শুয়ে ছিলাম।‘

তনু আমার বুকে হাত রেখে বলল, ‘যা আরাম দিয়েছিস তুই মুখ দিয়ে, ক্লান্তিতে চোখটা বুজে এসেছিল। এতো বোধহয় রস আমার আগে কোনদিন বেরোয় নি।‘

আমি বললাম, ‘হ্যাঁ দেখলাম তোর ওখান থেকে গলগল করে রস বেড়িয়ে আসছে। কেন রে?’

তনু আমার চিবুক নেড়ে বলল, ‘তুই একটা বোকা। তোরা যখন খেচিস, তখন তোদের মাল বেরোয় না? তেমনি আমাদের সুখ হলেও বেরোয়। বুঝলি হাঁদারাম।‘

আমি তনুর দিকে তাকিয়ে বললাম, ‘ও, জানতাম না।‘

তনু বলল, ‘আয় তোকে এবার সুখ দিই। তুই আমাকে দিয়েছিস, এবারে তুই শুয়ে থাক। আমি তোকে সুখ দেবো।‘

আমার উত্তেজনা শুরু হতে লাগলো। ভাবতে থাকলাম তনু কিভাবে আমাকে সুখ দেবে। তনু শুরু করলো আমাকে আদর করা। প্রথমে ও বলল, ‘তোর গেঞ্জিটা খোল আগে। দাঁড়া আমি খুলে দিচ্ছি।‘ বলে ও আমার গেঞ্জিটা তলা থেকে টেনে মাথার উপর দিয়ে খুলে দিল। গেঞ্জিটা রেখে তনু বলল, ‘আমি যা করবো তুই শুধু শুয়ে থাকবি, একদম নড়বি না। চুপচাপ সুখ নে। তুই প্রথম পুরুষ যার গায়ে আমি নিজে যেচে হাত দেবো। বুঝলি বোকা কোথাকার?’ বলে আমার নাকটা ধরে নাড়িয়ে দিল।

আমি একটু হেসে শুয়ে রইলাম। ও আমার হাত দুটো উপরে তুলে দিল। আমার বগল দেখে বলল, ‘ও বাবা, তুই কি বগলের চুল কামাস? কেন?’

আমি বললাম, ‘না কামালে কেমন একটা ঘেমো গন্ধ বেরোয়, নাকে বড় লাগে।। তাই কামিয়ে দিই।‘

আমার বগলে হাতের চেটো দিয়ে আদর করতে করতে মুখটা নামিয়ে আমার কানের একটা লতি মুখে নিয়ে চুষতে লাগলো। আমার কেমন শিরশিরানি লাগতে শুরু করলো। আমি মাথাটা সরিয়ে নেবার চেষ্টা করলাম।

তনু আমার মাথা ধরে বলল, ‘মাথা সরাচ্ছিস কেন? দেখবি আরাম লাগবে।‘

আমি আবার আমার মাথা স্থির করে রাখলাম। তনু ওর জিভের ডগা দিয়ে আলতো করে আমার কানের চারপাশে বুলাতে থাকলো। আমার গায়ে কাঁটা দিয়ে উঠলো। হাতের লোমগুলো দাঁড়িয়ে গেল। ভালো, খুব ভালো লাগছিল আমার। তনু চাটতে চাটতে জিজ্ঞেস করলো, ‘কেমন লাগছে তোর?’

আমি জবাব দিলাম, ‘খুব ভালো লাগছে।‘

তনু মনের মত করে আমার দুটো কানই জিভ দিয়ে ভিজিয়ে দিল। আমার বাঁড়ার থরথরানি আমি বুঝতে পারছি খুব আমার প্যান্টের নিচে।

তনু আমার গলায় জিভ দিয়ে চাটতে চাটতে আমার বুকে নেমে এলো। বুকের বোঁটাগুলোকে আঙ্গুল দিয়ে নাড়াতে থাকলো। আমি মুখ ঝুকিয়ে বোঁটাগুলোকে দেখলাম শক্ত খাঁড়া হয়ে গেছে। তনু মুখ নামিয়ে একেকটা বোঁটা মুখে নিয়ে চুষতে থাকলো, কখনো কখনো দাঁত দিয়ে কাটতে লাগলো। ওর দাঁত কাটায় আমার সারা শরীরে যেন কারেন্ট লাগার মত অনুভুতি হতে লাগলো।

তনু বোঁটাগুলোকে যথেষ্ট চাটার পর মুখ নিচে নামাতে থাকলো। আমার প্যান্ট টেন্টের মত উঁচু হয়ে দাঁড়িয়ে আছে তনুর চোখের সামনে। আমার যেন একটু লজ্জা লাগলো। মনে হতে থাকলো যদি লুকাতে পারতাম বুঝি ভালো হত। বড় অসভ্য লাগছে এই অবস্থায়।

তনু জিভ দিয়ে ছোট ছোট আঘাত করতে লাগলো আমার নাভিতে । তারপর জিভ দিয়ে নাভির গভীরে গিয়ে ওখানে জিভ ঘোরাতে শুরু করলো। আমার যেন মনে হোল পেটের নিচে গভীরে কোথাও যেন চিনচিন করছে।

নাভি চাটতে গিয়ে ও কখন আমার পায়জামার দড়ি খুলে ফেলেছে। পায়জামার কোমর ধরে নিচে নামাতেই বাঁড়া আমার তড়াক করে লাফিয়ে দাঁড়িয়ে গিয়ে কাঁপতে থাকলো। যেন একটা স্প্রিং। বাঁড়ার এমন উত্তেজিত অবস্থা আমি কখনো দেখিনি। এমনকি যখন মুঠি মারতাম তখনো না।

তনু বাঁড়ায় হাত লাগাল না। ও আমার চুলগুলো ঠোঁটে নিয়ে জিভ বোলাতে লাগলো। মুঠো করে চুলগুলো টানতে থাকলো। একটু ব্যাথা লাগলেও ভালো লাগছিল আমার। তনু জিভ দিয়ে চাটা শুরু করলো আমার কুঁচকিতে । আমার গা থরথর করে কাঁপতে লেগেছে। আবার কুতকুতিও লাগছে। কেমন একটা শিরশির ভাব সারা শরীরে।

তনু একটা হাতের মুঠোয় আমার বাঁড়া আর বিচি একটু তুলে ধরে মুখটা নামিয়ে নিল ওদের তলায়। বুঝতে পারলাম বিচির তলার অংশে তনু ওর জিভ লাগিয়ে আদর করছে। মাঝে মাঝে ঠোঁট চেপে ওই জায়গাটা মুখের ভিতর নিয়ে থুতু দিয়ে মাখামাখি করছে। আমার অবস্থা চরমে। তারপর তনু যা করলো তা আমার জীবনে কোনদিন হবে বা হতে পারে বলে জানতাম না।

তনু উপরে তুলে ধরল আমার ঠ্যাং দুটো । এতে পোঁদ আমার শূন্যে ঝুলে থাকলো। তনু বলল, ‘দীপ তুই পা গুলো চেপে রাখ।‘

তনুর কথামত আমি দুহাত দিয়ে পাগুলোকে ধরে রাখলাম। তনু দু হাত দিয়ে আমার পোঁদ ফাঁক করে জিভ দিয়ে আমার পোঁদের গর্তে আদর করা শুরু করলো। জিভ দিয়ে লম্বা ভাবে চাটতে থাকলো তনু। পোঁদে মুখ দিলে এতো সুখ লাগে আমার জানা ছিল না। আমি চোখ জোর করে বন্ধ করে তনুর ভালবাসার অত্যাচার সহ্য করতে লাগলাম।
______________________________
luvdeep

Save eXBii – donate to the server fund
Reply With Quote
#468 Gift FQ Bandwidth
Old 6 Days Ago
luvdeep23’s Avatar
luvdeep23 luvdeep23 is offline
my love to you all

Hero of Stories: Regularly posts good stories Annual Masala Awards: Thread of the Year

VCash
600000

Join Date: 1st July 2008
Posts: 27,967
Rep Power: 86 Points: 63136
luvdeep23 has hacked the reps databaseluvdeep23 has hacked the reps databaseluvdeep23 has hacked the reps databaseluvdeep23 has hacked the reps databaseluvdeep23 has hacked the reps databaseluvdeep23 has hacked the reps databaseluvdeep23 has hacked the reps databaseluvdeep23 has hacked the reps database
UL: 16.00 kb DL: 18.75 mb Ratio: 0.00
আমার অবস্থা খুব সঙ্গিন। মনে হচ্ছে আমার সারা উত্তেজনা দেহের এককোণে জড় হয়েছে। মুক্তি পাবার অপেক্ষায়। তনু এমন অবস্থায় আমার পোঁদ ছেড়ে ঝুলে থাকা একেকটা বিচি মুখে নিয়ে চোষা আরম্ভ করলো। আমার আর সহ্য করার উপায় নেই। খেচলে যেমন মাল বেরোবার আগে দেহে একটা আলাদা থরথর ভাব আসে তেমন করতে লাগলো আমার দেহ। আমি বুঝতে পারলাম যে আমার হয়ে গেছে। আর ধরে রাখার ক্ষমতা আমার নেই। আমি শুধু বলতে পেরেছিলাম, ‘তনু, আর পারছি না। এবার আমার মাল বেরোবে।‘

এই বলতে বাঁড়ার মুখ থেকে গলগল করে মাল বেড়তে শুরু করলো। মাল বেরোবার তেজ এমন যে প্রথম মাল অনেক উপরে উঠে বিছানার সাদা চাদরের উপর থক করে পরে জমা হয়ে গেল। তারপর তো বেড়তেই থাকলো। বেশ কিছুক্ষণ পর বাঁড়া শান্ত হোল। মুখের থেকে চুইয়ে চুইয়ে মাল বেড়তে থাকলো বাঁড়ার গা বেয়ে।

তনু এইসব দেখার পর অবশেষে বলতে পারলো, ‘তুই কি রে? একটু ধৈর্য ধরে রাখতে পারলি না? যা ওঠ। চাদরটা না পালটালে তোশকে লেগে যাবে। তাড়াতাড়ি গিয়ে ধুয়ে আয়। ছ্যাঃ, এমন ভাবে কেউ বার করে
মাল? আর মাল, কোথায় রেখেছিলি এতো? বাপরে। উঠলি?’

আমাকে খেঁদিয়ে তাড়াবার মত তনু ওঠাল। আমি বাথরুমে গিয়ে বাঁড়া ধুতে ধুতে পেচ্ছাপ পেয়ে গেল আমার।

আমি পেচ্ছাপ করছি এমন সময় তনু এসে ঢুকল বাথরুমে। বলল, ‘হোল ধোওয়া? একটু সরে পেচ্ছাপ কর। আমার খুব পেচ্ছাপ পেয়ে গেছে।‘

তনু আমার থেকে একটু দূরে বসে পেচ্ছাপ করতে শুরু করলো। আমি তনুর গায়ের উপর থেকে দেখলাম তনুর সামনের জায়গাটা হলদে জলের মত ভেসে যাচ্ছে। তনুর পাছা আরও বড় হয়ে গেছে উবু হয়ে বসার ফলে।

দুজনেই একসাথে পেচ্ছাপ শেষ করে বেড়িয়ে এলাম। তনু একটা গামছা এগিয়ে দিয়ে বলল, ‘নে মুছে নিয়ে আমাকে দে।‘

আমি বাঁড়া আর থাই মুছে তনুর হাতে গামছা দিয়ে দিলাম। তনু দুটো পা ফাঁক করে ওর ভেজা গুদ মুছে গামছাটা আলনায় সাজিয়ে রেখে বলল, ‘চ এবার।‘

আমরা দুজন বিছানায় এসে শুলাম। তনু কাত হয়ে আমার বুকে হাত দিল আর থাই দিয়ে বাঁড়া আর বিচি চেপে আমাকে জড়িয়ে বলল, ‘আজকে যদি তুই আমাকে করতিস তাহলে রাতে পার্থর সাথে আমাকে করতে হত জানিস।‘

আমি না বুঝে বললাম, ‘কেন হঠাৎ?’

তনু আমার বাঁড়া আর বিচি থাই দিয়ে রগড়ে বলল, ‘তোর মাল যদি ভিতরে পরত আর যদি বাচ্চা এসে যেত পেটে। তাই পার্থর সাথে করতে হত। ও ভাবত ওরই বাচ্চা। কিন্তু তুই করবি কি? তুই তো দেখছি পার্থর থেকে অধম। কথায় কথায় মাল বার করে দিস।‘

আমি রেগে জবাব দিলাম, ‘ফালতু কথা বলিস নাতো। এইভাবে জীবনে কেউ আমাকে আদর করেছে যে মাল ধরে রাখবো। মুঠ মারলেই মাল বেরিয়ে যায় তো তোর হাতে বেরবো না?’
চতুর্থ পর্ব সমাপ্ত

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

