সেক্সি পারভিন আপা – পর্ব ০৯


(নবম পর্ব)

সকালে ঘুম থেকে উঠে আমি দেখলাম খালাম্মা কিচেনে নাস্তা বানাচ্ছে। তার দিকে আমি আজ অন্য রকম মানে কামনার দৃষ্টিতে তাকালাম। খালাম্মার শরীরের পিছন দিক দেখা যাচ্ছে, বড় বড় পাছা দুটার দিকে আমি লোভাতুর ভাবে তাকিয়ে দেখলাম। কালকে রাতের সেক্সের পর সকালে উঠে গোসল করেছে, তার চুল এখনও ভেজা, মাথায় গামছা পেচিয়ে রেখেছে। আমার ইচ্ছে করছিল পিছন থেকে তাকে জড়িয়ে ধরে আমার শক্ত ধনটা তার পাছায় লাগিয়ে থাকি।

পারভিন আপা কিচেনে ঢুকার সময় দেখল আমি খালাম্মার দিকে কামাতুর ভাবে চেয়ে আছি, আমাকে ইশারায় চোখ রাঙাল। আমি লজ্জা পেয়ে আবার অন্যদিকে চোখ ফিরিয়ে নিলাম। একটু পর পারভিন আপা, মিতা আমাকে ড্রইং রুমে ঢাকল চা খাওয়ার জন্য, আমি চা খেতে বসলাম, খালাম্মা আসল আমার নজর এবার তার বড় বড় দুধের দিকে, খালাম্মা আমাদের সাথে বসল চা খেতে, তার শাড়ির আচল একটু সাইড হয়ে তার ডান দিকের দুধ ব্লাউজের উপর দিয়ে বের হয়ে রইল, আমি সে দিকে আড়চোখে দেখতে লাগলাম, আমার ধন শক্ত হতে লাগল। পারভিন আপু আমার চোরা চাহনি ধরে ফেলেছে, সে কোন এক অজুহাত দিয়ে খালাম্মাকে কিচেনে পাঠাল। এরপর আমাকে বলল, সুমন দিন দিন তুই বড় বদমাশ হচ্ছিস। মিতা বলল, কেন আপু কি করেছে? এমন সময় খালাম্মা আবার এসে আমাকে বলল, আজকে কিন্তু তুমি নাস্তা করে যাবে।

আমি খালাম্মার সামনে যত বেশী থাকা যায় তার চেষ্টা করতে লাগলাম। আমি বললাম, ঠিক আছে খালাম্মা আমি বাসা থেকে গোসল করে হাসপাতালে যাওয়ার আগে নাস্তা করে যাব। এরপর আমি বাসায় চলে আসলাম। গোসল করতে করতে খালাম্মার কথা ভেবে হাত মারলাম। এরপর গোসল করে রেডি হয়ে খালাম্মার বাসায় গেলাম। খালু আর আমি একসাথে নাস্তা করলাম। কিন্তু এবার খুব সাবধানে খালাম্মার শরীর দেখলাম যাতে খালুর চোখে কিছু ধরা না পড়ে। নাস্তার পর আমি আর খালু একসাথে বাসা থেকে বের হলাম। খালু তার দোকানে আর আমি হাসপাতালে চলে আসলাম।

মা আর সেজো মামাকে নাস্তা এনে দিলাম। এরপর প্রায় ১১ টার দিকে সব কিছু শেষ করে বাবাকে নিয়ে হাসপাতাল থেকে বাসায় আসার জন্য বের হলাম। মা আর বাবা এক রিক্সায় আর আমি আর সেজো মামা এক রিক্সায় উঠলাম। সেজো মামা বলল, ডাক্তার তোর বাবাকে ১ সপ্তাহ পুরাপুরি বিশ্রাম করতে বলেছে, আমি কালকে থেকে তোদের দোকানে যাব আর যতদিন আমার ইটালি যাওয়া না হচ্ছে ততদিন আমি তোর বাবার সাথে থাকব। তুই একটা বাসা খোঁজ কর তারাতারি, কেননা এখন যেখানে থাকি সেখান থেকে তোদের দোকানে যাতায়াত করা অনেক কষ্টের। সেজো মামার বয়স ৩৫ হবে। তার ৯ বৎসরের এক ছেলে আছে, তাকে এবার বোর্ডিং স্কুলে ভর্তি করে দিয়েছে। মাসে ১ বার আসে ২/৩ দিন থাকে।

সেজো মামির বয়স ৩০/৩২ হবে। যখন তার বিয়ে হয় তখন মনে হয় ২২/২৩ ছিল। সে আমাকে খুব আদর করত, সবার খেয়াল রাখত। তার ছেলে হওয়ার পর এখন একটু মোটা হয়েছে। যাই হোক আমরা বাসায় এসে পৌঁছলাম, বাবা ড্রইং রুমে কিছুক্ষন বসল। তারপর বিছানায় শুয়ে পড়ল, মামা বাবার সাথে গল্প করতে লাগল। আমাদের দোকানের ব্যাপারে কথা বলল। মা রান্না বান্নার কাজে ব্যাস্ত হয়ে পড়ল।

কিছুদিন আগে আমাদের বাসায় কাজ করার জন্য একজন ৩৫/৩৬ বছরের মহিলাকে মা রেখেছে। তার স্বামী একসময় মোটামুটি টাকাওয়ালা ছিল। কিন্তু মদের নেশায় সব শেষ। তাই তিনি এখন তাদের এলাকা থেকে দূরে এসে আমাদের বাসায় কাজ করে। সকাল ১১ টার দিকে আসে প্রায় বিকাল ৪/৫ টার দিকে চলে যায়। মহিলার নাম রহিমা। আমরা সবাই রহিমা বুয়া বলি। মা রহিমা বুয়াকেও বলল, সেজো মামার জন্য একটা বাসা খোঁজ করতে। কেননা তারা বিভিন্ন লোকের সাথে কথা বলে তাই তাদের ভাল জানা থাকে কোঁথাও বাসা ভাড়া দিবে কিনা।

আমি আমার রুমে এসে গল্পের বই পড়তে লাগলাম। এখন আমার মনে শুধু পারভিন আপুর আম্মার কথা ঘুরছে। তাকে কালকে রাতে সেক্স করতে দেখে আমার তার সাথে সেক্স করার আকাঙ্খা হচ্ছে। আমি বার বার চেষ্টা করেও তার চিন্তা দূর করতে পারছি না। এদিকে পারভিন আপুও আমার ব্যাপারটা বুঝে ফেলেছে, তার সামনে যেতেও লজ্জা লাগছে।

আমি বিছানায় শুয়ে শুয়ে বই পড়ছিলাম। প্রতিদিনের মত রহিমা বুয়া আমার রুম জারু দিতে লাগল। হটাত আমার চোখ তার পাছায় আটকে গেল। এত সুন্দর পাছা আমি এতদিন খেয়াল করি নাই। আমি তার পাছা দেখতে লাগলাম। এবার সে যখন আমার দিকে ঘুরল আমি তারাতারি চোখ সরিয়ে বই পড়তে লাগলাম।

আমি দেখছি বয়স্ক মহিলাদের প্রতি আমার আকর্ষণ বেশী। ঘর জারু দিয়ে রহিমা বুয়া চলে গেল। একটু পর এক বালতি পানি এনে কাপড় দিয়ে ভিজিয়ে ঘড়ের মেজে মুছতে লাগল, সে নিচু হয়ে বসে ঘর মুছতে লাগল, আমি তার বুকের দিকে তাকিয়ে দেখলাম, ব্লাউজের উপর দিয়ে তার দুধ কিছুটা বেরিয়ে আছে, আর ভিতরে ব্রা নাই, তাই রহিমা বুয়া যখন হাত নেরে নেরে ঘর মুছছে সাথে সাথে তার দুধ গুলো জুলছে। আমি বইয়ের ফাঁক দিয়ে তার দুধের দোলা দেখতে লাগলাম, আবার যখন ঘুরছে পাছা দেখতে লাগলাম। আমার ধন শক্ত হতে লাগল।

পারভিন আপুর আম্মার নগ্ন শরীর আমার চোখের সামনে ভেসে উঠল, আমি উঠে বাইরে চলে গেলাম বন্ধুদের সাথে দেখা করে দুপুরে বাসায় এসে খাওয়া দাওয়া করলাম। কালকে রাতের পর থেকে আমি যেন বয়স্ক মহিলাদের প্রতি বেশী বেশী আকর্ষণ বোধ করতে লাগলাম। তাই আমার চোখ এখন রহিমা বুয়ার শরীর গিলতে লাগল।

বিকালে ঘুম থেকে উঠে পারভিন আপার বাসায় গেলাম। পারভিন আপা, মিতা আর খালাম্মার সাথে গল্প করলাম। আমি সুযোগ পেলেই খালাম্মার দুধ, পেট, নাভির দিকে দেখতে লাগলাম। পারভিন আপুর চোখ এড়াতে পারলাম না। কিছুক্ষন পর পারভিন আপু আমাকে বলল, চল সুমন ছাদে যাই, মিতা বলল আমিও যাব। খালাম্মা বলল যা তোরা ছাদে গল্প কর আমি টি ভি দেখি।

আমরা তিনজন ছাদের চিলে কোঠায় এলাম। যেখানে বসলে বাইরে থেকে আমাদের কেউ দেখতে পারে না।
পারভিন আপু আমাকে বলল, সুমন তোর মতলব কি?

মিতা বলল, আপু কিসের মতলব?

পারভিন আপু বলল, তুই বুঝবি না।

আমি মজা করার জন্য বললাম, কেন বুঝবে না মিতা সব বুঝবে তুমি ওকে বলেই দেখ না।

মিতাও বলল, হ্যাঁ আপু তুমি আমার কাছে লুকাচ্ছ, বল না তোমরা কিসের আলাপ করছ। তোমরা কি আমাকে ফাকি দিয়ে সেক্স করবে, আমি তাহলে কিন্তু রাগ করব।

আমি বললাম, রাগ করার দরকার নেই, আস এখন তোমার সাথে সেক্স করি এই বলে আমি পারভিন আপুর সামনেই মিতার দুধ টিপে দিলাম।

মিতা কিছুই বলল না, বরং পারভিন আপুর দিকে তাকিয়ে বলল আপু আমি সুমনের ধনটা ধরি।

পারভিন আপু একটু রাগী গলায় বলল, তোর ধরতে ইচ্ছে করলে ধর আমি কি মানা করেছি নাকি। মনে হচ্ছে আমার অনুমতি ছাড়া তুই ওর ধন কখনও ধরিস না।

আমি বুঝতে পারছি পারভিন আপু আমার উপর রেগে আছে। কেননা এরকম সুযোগ পেয়েও আমার সাথে চুমা বা শরীরে হাত দিল না। আমি আপুর রাগ ভাঙাবার জন্য আপুর গালে একটা চুমা দিলাম। তারপর বললাম, তুমি না জেরিন আপুর মার গল্প আমাদের বলেছিলে। এখন তাহলে আমার উপর রাগ করছ কেন?

মিতা বলল, আপু বল না কি হয়েছে? জেরিন আপুর মার কথা আসছে কেন?

পারভিন আপু বলল, জানিস সুমন মার দিকে চোখ দিচ্ছে।

মিতা না বুঝে বলল, আম্মুর দিকে চোখ দিচ্ছে মানে?

পারভিন আপা বলল, মানে সুমন মার সাথে আমাদের মত করতে চায়।

মিতা সাথে সাথে বলল, তাহলে অনেক মজা হবে আমাদেরও আর লুকিয়ে করতে হবে না, আমরাও মার সামনে করতে পারব।

পারভিন আপু বলল, মিতা তুই কি বলছিস বুঝতে পারছিস, আমাদের আম্মুকে সুমন চুদতে চায়।

মিতা বলল, হ্যাঁ জেরিন আপুর আম্মু যখন জেরিন আপুর সামনে সেক্স করতে পারে তাহলে আমাদের আম্মু কেন আমাদের সামনে পারবে না।

মিতাকে আমার দলে পেয়ে একটু খুশী লাগল, এইবার আমি বললাম পারভিন আপু তুমি শুধু শুধু আমার উপর রাগ করছ। খালাম্মাকে আমার ভালো লাগে, আমি তার সাথে জোর করে কিছু করব না বা এমন কিছু করব না যাতে তোমাদের ক্ষতি হবে। খালাম্মার প্রতি আমার একটা ফ্যান্টাসি আছে যদি কখনও পরিস্থিতি পরিবেশ সহায় হয় তাহলে হয়ত কিছু হতে পারে, চেষ্টা করে দেখি।

মিতা বলল, হ্যাঁ আপু তুই কেন রাগ করছিস, আমরা যেমন আমাদের মজা নিচ্ছি, আম্মুর হয়ত সে রকম কিছু ইচ্ছা হতে পারে। আর একবার ভেবে দেখ তুই, আমি আর আম্মু একসাথে সুমনের সাথে এক বিছানায় সেক্স করছি উঃ উঃ ভাবতেই আমার ভোদা ভিজে যাচ্ছে। প্লিজ সুমন একবার তোমার ধনটা আমার ভোদায় ঢুকিয়ে চুদে দাও। এই বলে মিতা আমার প্যান্টের চেইন খুলতে লাগল।

আমি সাহস করে পারভিন আপুর বুকে হাত দিলাম, আপু বাধা দিল না, মনে হচ্ছে এতক্ষন আমাদের কথায় সেও গরম হয়ে গেছে। আমি এবার জামার ভিতর হাত দিয়ে ব্রার উপর দিয়ে দুধ টিপতে লাগলাম। আর এদিকে মিতা আমার ধন বের করে মুখে নিয়ে চুষতে লাগল। আমি আমার ঠোঁট পারভিন আপুর ঠোটে লাগালাম, আপু আমার জিভ টেনে নিয়ে চুষতে লাগল।

এদিকে মিতা পায়জামা নিচে নামিয়ে আমার ধন ওর ভোদায় ঢুকাতে চেষ্টা করছে, আমি আমার ঠোঁট পারভিন আপুর থেকে ছাড়িয়ে মিতাকে সিঁড়ির উপর বসাইয়ে আমি এক সিঁড়ি নিচে নেমে পজিশন নিয়ে আমার ধন মিতার রসে ভিজা ভোদায় ঢুকিয়ে দিলাম। মিতা উঃ উঃ আঃ করে উঠে আমাকে জড়িয়ে ধরল।

পারভিন আপু আমার সামনে এসে তার ভোদায় হাত বুলাতে লাগল। আমি বললাম, আপু জেরিন আপুর আম্মুকে একবার চোদার ব্যাবস্থা করে দাও না।

পারভিন আপু বলল, তুই যদি শুধু আম্মুদের চুদবি, তবে আমাদের কে চুদবে। এরপর মুখে সেক্সি হাঁসি দিয়ে বলল, ঠিক আছে তুই যদি সত্যি সত্যি আমার আম্মুকে চুদতে পারিস তবে তোকে জেরিন আর তার আম্মুর সাথে চোদার ব্যাবস্থা করে দিব।

পারভিন আপুর মুখে এই কথা শুনে আমি আরও বেশী উত্তেজিত হয়ে পড়লাম, আমি জোরে জোরে মিতাকে চুদতে লাগলাম আর পারভিন আপুকে আমার মুখের সামনে দাড়াতে বলে তার ভোদা চাঁটতে লাগলাম।

পারভিন আপু আমার মাথা ধরে তার ভোদায় চেপে ধরল। আমরা ৩ জনই উত্তেজিত ছিলাম তাই ৫/৬ মিনিটের ভিতর আগে মিতা মাল বের করে শুয়ে পড়ল। আমি মিতার ভোদা থেকে ধন বের করে পারভিন আপুর ভোদায় ঢুকিয়ে ৮/১০ টা ঠাপ মারতেই আপুও আমার ধন ভোদা দিয়ে কামড়ে ধরে মাল বের করে দিল। আর আমি আরও ৫/৬ ধাক্কা মেরে আপুর ভোদা থেকে ধন বের করে মিতার মুখের উপর মাল বের করে দিলাম। মিতা আর পারভিন আপু দুই বোন আমার মাল চেটে চেটে খেয়ে নিল তারপর আমার ধন চুষে পরিস্কার করে দিল।

কিছুক্ষন পর আমরা স্বাভাবিক হয়ে জামা কাপড় ঠিক করে পড়লাম। তারপর আলাপ করলাম কিভাবে খালাম্মার সাথে সেক্স করা সম্ভব হবে। আমি বললাম, তোমরা যখন কলেজে যাবে আমি তখন এসে খালাম্মার সাথে গল্প করব। এরপর দেখব কোন সুযোগ হয় কিনা। দুই বোন আমার সাথে একমত হল। এরপর আমরা নিচে এলাম। দেখলাম খালাম্মা টি ভি দেখছে। আমি বসলাম পারভিন আপু চা বানাতে গেল। মিতাও তার সাথে গেল। আমি বার বার খালাম্মার শরীরের দিকে তাকাতে লাগলাম। কিন্তু খালাম্মা কোন খেয়াল করল না। চা খেয়ে সন্ধ্যা ৭ টার দিকে বাসায় আসলাম।

বাবার সাথে কথা বললাম। এরপর কিছুক্ষন টিভি দেখলাম। যেহেতু বাবার বিশ্রাম দরকার তাই ৯ টার সময় রাতের খাবার খেয়ে ১০ টার দিকে শুয়ে পড়লাম। শুয়ে শুয়ে পারভিন আপার আম্মু, রহিমা বুয়া, জেরিন আপুর আম্মু, জেসমিন মামী সবার সাথে সেক্স করার কথা ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম।

পরের দিন সকালে নাস্তা করে রুমে বসে আছি। সেজো মামা বাবার সাথে কথা বলে দোকানে গেল। আমি ভাবছি একটু পর পারভিন আপুর বাসায় যেয়ে খালাম্মার সাথে কিছুক্ষন সময় কাটাব। ১০ টার দিকে রহিমা বুয়া এসে মাকে বলল একটা বাসার খোজ পেয়েছে চাইলে গিয়ে দেখে আসতে পারে। মা বলল কিছু কাজ করে তারপর যাবে। এরপর রহিমা বুয়া আমার রুমে আসল ঝাড়ু দিতে আমি যথারীতি তার পাছা, দুধ লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলাম। এরপর মা আর রহিমা বুয়া সেজো মামার জন্য বাসা দেখতে গেল। বাসায় বাবা একা তাই আমাকে বাইরে যেতে মানা করল। আমি বসে বসে গল্পের বই পড়তে লাগলাম।

প্রায় ১ ঘণ্টা পর মা আর বুয়া এসে পড়ল। বাবাকে বলল দুই রুমের পুরানো আমলের বাড়ি বড় উঠান আছে। মার পছন্দ হয়েছে। আমাদের বাসা থেকে হেটে গেল ১০ মিনিট লাগে। বাবা বলল সেজো মামা কালকে দোকানে যাওয়ার আগে তাকে সাথে নিয়ে দেখাতে। তার পছন্দ হলে পাকা কথা দিতে।

আমি এবার মাকে বললাম বাইরে থেকে একটু ঘুরে আসি, এই বলে পারভিন আপুর বাসায় গেলাম। খালাম্মা এই সময় একা থাকে, আমাকে গেট খুলে দেখে অবাক হল। কেননা আমি সাধারনত পারভিন আপু না থাকলে আসি না। আমাকে জিজ্ঞেস করল কি ব্যাপার সুমন, কোন অসুবিধা?

আমি বললাম, না খালাম্মা বাসায় বসে ভালো লাগছিল না ভাবলাম পারভিন আপু বা মিতা যদি থাকে তবে গল্প করি।

খালাম্মা আমাকে ভিতরে ঢুকতে দিয়ে গেট বন্ধ করে বললেন, ওরা তো এই সময় কলেজে তবে তুমি বস। টিভি দেখ আমি রান্না করি।

আমি বললাম ঠিক আছে। এই বলে ড্রইং রুমে বসে টি ভি দেখতে লাগলাম। খালাম্মা শাড়ি পড়ে আছে। শাড়ির আচল পেচিয়ে কোমরে গুজে রেখেছে। কিচেনে রান্না করছে আমি কিচেনে এসে খালাম্মার সাথে কথা বলতে লাগলাম। খালাম্মার পিছে থাকায় তার পাছা দেখতে লাগলাম, হাত উপরে তুললে দেখলাম ব্লাউজ বগলের তলায় ঘামে ভেজা, আমি খালাম্মার কাছাকাছি গিয়ে দাঁড়ালাম। তার ঘামে ভেজা শরীরের মাতাল করা গন্ধ পেলাম। খালাম্মা আমার সাথে স্বাভাবিক কথা বার্তা বলছে। আমি খালাম্মার দুধের দিকে কয়েকবার তাকালাম। খালাম্মা ব্যাপারটা খেয়াল করে সাথে সাথে শাড়ির আঁচল ঠিক করে দিল। আমি একটু বিব্রত হলাম। যাই হোক খালাম্মার শরীরের দিকে আমি তাকাই এটা অন্তত খালাম্মা বুজতে পেরেছে। ধীরে ধীরে এগুতে হবে। প্রায় ১ ঘণ্টা পর আমি খালাম্মার থেকে বিদায় নিয়ে চলে আসলাম।

বিকালে ঘুম থেকে উঠে সেজো মামার বাসা দেখতে গেলাম। পুরান আমলের বড় বাড়ি, ২ রুম। গোসলখানা আর পায়খানা আলাদা জায়গায়। অর্থাৎ রুম থেকে বাইরে একটু হেটে যেতে হয়। গোসলখানার চারিদিকে টিন দিয়ে ঘেরা। ভিতরে এক সাইডে পায়খানা। সামনে বড় উঠান আছে। আমারও ভালো লাগল। রাতে সেজো মামাকে মা আর আমি বললাম আমাদের পছন্দ হয়েছে বাসা। মামা বলল তাহলে আমার দেখার দরকার নেই তোমরা পাকাপাকি করে ফেল।

এদিকে আমি নিয়মিত দুপুরে পারভিন আপুর বাসায় যেয়ে খালাম্মার সাথে গল্প করতে লাগলাম। প্রথম ১/২ দিন পর আস্তে আস্তে খালাম্মার সাথে ফ্রি হয়ে যেতে লাগলাম। আমি খালাম্মার ছোট বেলার গল্প শুনতে চাইতাম। খালাম্মার বিয়ের সময়ের কথা নানা বিষয় নিয়ে টুকটাক কথা বলতাম। এভাবে প্রায় ১ সপ্তাহ কেটে গেল। সেজো মামা আর সেজো মামী তাদের নতুন বাসায় কালকে উঠবে। তাই আমি সেজো মামার সাথে তার পুরানো বাসা থেকে ট্রাক করে সব মালপত্র নিয়ে এসে ঘরে সেট করতে লাগলাম। মামী কালকে সকালে আসবে।

এদিকে এক সপ্তাহ পর বাবাও দোকানে যাওয়া শুরু করল। সেজো মামা আর আব্বা একসাথে যায়। সেজো মামী আর নানী বাসায় থাকে। আমি এখন মাঝে মাঝে সেজো মামির বাসায় গিয়ে দুপুরে সময় কাটাই, টি ভি দেখি, মাঝে মাঝে সেখানে দুপুরের খাবার খেয়ে শুয়ে পড়ি। কেননা সেজো মামী এখন একটু মোটা হয়ে অনেক সেক্সি লাগে। তার বড় বড় দুধ আর পাছা আমাকে আকর্ষণ করে। মাঝে মাঝে ভাবী এটা অন্যায় হচ্ছে তাকে নিয়ে আজে বাজে চিন্তা করা। সে আমাকে অনেক আদর করে।

যাইহোক ২/৩ দিন পারভিন আপুর আম্মুর সাথে দেখা হয় নাই কেননা আমি সেজো মামীর বাসায় সময় কাটালাম। একদিন সকালে মা বলল তোর নাজমা খালাম্মা তোকে একটু যেতে বলেছে কি যেন কাজ আছে। আমি মনে মনে খুশি হয়ে চলে গেলাম। আমি নক করতেই গেট খুলে দিয়ে খালাম্মা কিচেনে চলে গেল। সে কিছু চুলায় রেখেছে তাই আমাকে বলল গেট বন্ধ করে কিচেনে যেতে। সেদিন গরম বেশী ছিল তাই খাল্মমার শরীর ঘামে ভিজে ব্লাউজের ভিতর ব্রা দেখা যাচ্ছিল।

আমি খালাম্মাকে বললাম, মা বলল আপনি আমাকে খুজছিলেন কি ব্যাপার খালাম্মা।

খালাম্মা হেসে বলল, আরে না এমনিই তুমি ২/৩ দিন ধরে আস না, ভাবলাম কোন অসুখ হল কিনা। আসলে দুপুরে একা থাকি তাছাড়া এই কয়দিন তোমার সাথে গল্প করতে করতে সময় ভালই কেটে যাচ্ছিল।

আমিও বললাম, আমার সেজো মামা বাসা বদল করে এখানে এসেছে তাই তাদের সাহায্য করার জন্য ব্যাস্ত ছিলাম। কথা বলতে বলতে আমি খালাম্মার দুধের দিকে আর পাছার দিকে তাকাচ্ছিলাম। খালাম্মা রান্না নিয়ে ব্যাস্ত তার ফাকে ফাকে আমার সাথে গল্প করতে লাগল। খালাম্মা একটা ছোট পিড়ির উপর দাড়িয়ে কিচেনের তাক থেকে কিছু নেওয়ার জন্য হাত উচু করল। আর সাথে সাথে ব্যাল্যান্স না রাখতে পেরে নিচে মেঝেতে গড়িয়ে পড়ল।

আমি দৌড়ে খালাম্মার কাছে গেলাম আমি হাত ধরে টেনে উঠালাম, খালাম্মা হাসতে লাগল । কিন্তু ১৫ সেকেন্ডের মধ্যেই খালাম্মা ব্যাথায় ককিয়ে উঠে বলল সুমন আমার কোমরে আর হাঁটুতে ব্যথা করছে।

আমি বললাম খালাম্মা ব্যথা কি খুব বেশী হচ্ছে।

খালাম্মা বলল, হ্যাঁ বাবা মনে হয় কোমরের হাড্ডি ভেঙ্গে গেছে।

আমি রান্নার চুলা বন্ধ করে খালাম্মাকে আমার কাঁধে ভর দিয়ে হাঁটতে বললাম। একটু হাঁটতেই খালাম্মা আবার ব্যাথায় ককিয়ে উঠল। আমি বললাম খালাম্মা ঠিক আছে আপনি বসেন বিশ্রাম নেন আর কোথায় ব্যথা পেয়েছেন চেক করে দেখে মুভ মালিশ করে আর কোন ব্যাথার ট্যাবলেট থাকলে খেয়ে নেন।

আমি খালাম্মাকে ধরে আস্তে আস্তে হেটে তাকে এনে তার বিছানায় শুইয়ে দিলাম। তখন খালাম্মা আমাকে বলল, সুমন তুমি একটু বাইরে যাও আমি যেখানে ব্যাথা লাগছে একটু চেক করে দেখি। যদিও আমার বাইরে যেতে ইচ্ছে করছিল না তবুও আমি বাইরে গিয়ে দরজার ফাক দিয়ে লুকিয়ে দেখলাম খালাম্মা তার শাড়ি ঢিলা করে ছায়ার ফাক দিয়ে পাছা দেখার চেষ্টা করছে কিন্তু পারছে না, এবার শাড়ি নিচের থেকে তুলে পাছার যেখানে ব্যাথা লাগছে সেখানে হাত দিয়ে টিপে দেখল।

তারপর শাড়ি ঠিক করে আমাকে বলল, বাবা সুমন আমার ড্রেসিং টেবিলের ড্রয়ারে মুভ আছে আর ব্যাথার ট্যাবলেট আছে একটু দিয়ে যাও।

আমি রুমের ভিতর ঢুকে মুভ আর ট্যাবলেট এনে খালাম্মাকে ট্যাবলেট খেতে দিলাম। আর বললাম আমি আপনার পায়ে মুভ মালিশ করে দেই। খালাম্মা রাজি হল। আমি পায়ে মুভ মেখে প্রায় ১০ মিনিট মালিশ করলাম। ট্যাবলেট আর মুভের কারনে খালাম্মার পায়ে এখন একটু ব্যাথা কম লাগছে।

খালাম্মা বলল পায়ের ব্যাথা কম লাগছে, কিন্তু কোমরের ব্যাথা কমছে না মনে হয় কোমরেও মুভ মালিশ করতে হবে।

আমি বললাম খালাম্মা আমি মালিশ করে দেই।

খালাম্মা বলল, না তোমাকে দিয়ে কোমর মালিশ করা যাবে না। বরং পারভিন বা মিতা এলে ওদেরকে বলব।

আমি বললাম, খালাম্মা এটা ঠিক হবে না ওদের আসতে এখনও ৩/৪ ঘণ্টা বাকি, এতক্ষনে আপনার ব্যাথা বেড়ে গিয়ে আপনার কষ্ট হবে। আর আমি তো আপনার অপরিচিত কেউ না।

খালাম্মা বলল, না সুমন তোমাকে দিয়ে কোমর মালিশ করেছি শুনলে সবাই আমাকে খারাপ ভাবে দেখবে।

আমি বললাম, খালাম্মা আমি কি কাউকে বলতে যাব নাকি যে আপনি আমাকে দিয়ে কোমর মালিশ করছেন।

খালাম্মা কিছুক্ষন ভাবল, তারপর বলল ঠিক আছে যদি সত্যি তুমি কাউকে না বল তাহলে আমি রাজী, নাহলে আমাকে এই ব্যাথা নিয়ে থাকতে হবে মিতা বা পারভিন না আসা পর্যন্ত।

আমি বললাম, খালাম্মা আপনার ব্যথা হচ্ছে আমার কষ্ট লাগছে তাই আমি আপনার সাহায্য করতে চাইছি, আপনি বললে আমি এব্যাপারে কাউকে কিছু বলব না। এরপর খালাম্মা রাজী হয়ে শাড়ি খুলে শুধু ছায়া আর ব্লাউজ পড়ে উপুর হয়ে শুয়ে ছায়ার ফিতা খুলে কোমর থেকে ছায়া কিছুটা নিচে নামিয়ে তার পাছা আমার সামনে মেলে ধরল। আমি তার কোমরের ভাজ দেখতে লাগলাম। খালাম্মার উলঙ্গ পাছা দেখে আমার ধন শক্ত হতে লাগল।

আমি নিজেকে কাবুতে রেখে কিছু মুভ খালাম্মার পাছায় মেখে মালিশ করতে লাগলাম। কি যে বলব আমার কামনার পাছা আমার চোখের সামনে উলঙ্গ আর আমি সেটা আমার হাত দিয়ে মালিশ করছি। আমার ধন শক্ত হয়ে তার শরীরে স্পর্শ করতে লাগল, আমি উত্তেজিত হয়ে খালাম্মার দুই পাছা টিপতে লাগলাম।

খালাম্মা বলল, আমি যেখানে ব্যাথা পেয়েছি শুধু সেখানে মালিশ কর সুমন, পুরা পাছা মালিশ করার দরকার নেই। কিন্তু আমার কোন দিকে হুশ নেই আমি দুই পাছা সমানে টিপতে লাগলাম, মাঝে মাঝে নিচের দিকে তার থাইয়ের উপর টিপতে লাগলাম। আর আমার শক্ত ধন বার বার খালাম্মার শরীরের সাথে লাগতে লাগল।

খালাম্মা আমাকে বলল, সুমন তুমি কি করছ? কোথায় মালিশ করছ?

আমি কোন উত্তর না দিয়ে আমি তার পাছা আর থাই টিপতে লাগলাম পাগলের মত যেন আমার দুনিয়াতে আর কোন কাজ নেই।

হঠাৎ আমার শক্ত ধন খালাম্মা হাতে ধরে বলল, ছিঃ ছিঃ সুমন আমি তোমাকে এরকম ভাবি নাই তোমার চরিত্র এত খারাপ তুমি আমাকে নিয়ে খারাপ কথা ভাবছ। কিন্তু খালাম্মার চোখে মুখে অন্য ভাষা আমি দেখতে পাচ্ছিলাম যখন সে আমার শক্ত ধন তার হাতে ধরে আছে।

আমি বললাম, খালাম্মা রাগ করবেন না আপনার মত এত সেক্সি পাছা দেখে কারও পক্ষে শান্ত হয়ে থাকা সম্ভব না। এই বলে আমি খালাম্মাকে কোন কথা বলার সুযোগ না দিয়ে তার পাছায় চুমা দিলাম। তারপর তার কোমর জড়িয়ে ধরে তার পাছায় চুমা দিতে দিতে তার ভোঁদার কাছে মুখ নিয়ে চাঁটতে লাগলাম।

খালাম্মা বলল, সুমন এটা ঠিক হচ্ছে না, তুমি আমার থেকে অনেক ছোট আর তুমি আমাকে খালাম্মা বল।

আমি বললাম, বয়স কোন ব্যাপার না, আমি আপনাকে সুখ দিব। আপনাকে আমার অনেক ভালো লাগে, আমি সবসময় আপনার কথা ভেবে উত্তেজিত হয়ে যাই। আমার কথা শুনে খালাম্মাও যেন কেমন চুপ মেরে গেল।

আমি সাহস পেয়ে খালাম্মার পাশে তার বিছানায় শুয়ে পড়লাম, তারপর তাকে জড়িয়ে ধরে তার দুধ টিপতে লাগলাম আর খালাম্মার ঘাড়ে, গলায় চুমা দিতে লাগলাম। খালাম্মা বলল, সুমন আমাকে ছেড়ে দাও, আমার ভাল লাগছে না।

আমি আবার খালাম্মাকে জড়িয়ে ধরলাম খালাম্মাও আমার পিঠে হাত রাখল। তারপর আমি আমার ঠোঁট খালাম্মার ঠোঁটের ভিতর ঢুকিয়ে দিলাম খালাম্মা তার ঠোঁট ফাঁক করে আমার ঠোঁট ঢুকাতে সাহায্য করল। আমি এবার খালাম্মার ভোদায় হাত দিয়ে ভোদা চটকাতে লাগলাম। খালাম্মা আর নিজেকে ধরে রাখতে না পেরে তার ঠোঁট দিয়ে আমার ঠোঁট কামড়ে ধরল, আর একহাতে আমার মাথা চেপে ধরে তার মুখের সাথে চাপতে লাগল আর অন্য হাত দিয়ে আমার পায়জামার উপর দিয়ে আমার ধনে হাত রাখল। আমরা এভাবে প্রায় ১০ মিনিট বিছানায় পাশাপাশি শুয়ে চুমাচুমি করতে লাগলাম, আর খালাম্মা আমার ধন টিপতে লাগল আর আমি খালাম্মার দুধ টিপতে আর ভোদায় হাত ঘষতে লাগলাম, খালাম্মার ভোদা রসে ভিজে যেতে লাগল, আর খালাম্মার শ্বাস জোরে জোরে হতে লাগল আর উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ করতে থাকল।

এবার খালাম্মা তার ব্লাউজ আর ব্রা খুলে ফেলল, খালাম্মার ৩৮ সাইজের বড় গোল গোল দুই দুধ আর মাঝখানে কালো কিচমিচের মত বোটা আমার মুখের সামনে, আমি বাচ্চাদের মত একটা দুধ মুখে নিয়ে জোরে জোরে চুষতে লাগলাম। আমার ধন শক্ত হয়ে পায়জামার ভিতর থেকে বেড়িয়ে আসতে চাইছে, আমি দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম, আর খালাম্মা উঃ আঃ আঃ আঃ আঃ করতে করতে আমার মাথা তার বুকে চেপে ধরছে।

খালাম্মা গরম হয়ে আমাকে বলতে লাগল, সুমন এবার তুমি ঢুকাও, আমি আর সহ্য করতে পারছি না। খালাম্মা ছায়া খুলে হাঁটু ভাজ করে পা ফাক করে দিল, আমি তার দুই রানের মাঝখানে গিয়ে আমার শক্ত ধনের মাথা খলাম্মার গরম আর ফোলা ভোদার মুখে রাখলাম। এবার ভোদার গর্তে রেখে এক ধাক্কা মারতেই ফচ করে ঢুকে গেল, ভোদা রসে ভেজা আর লুস থাকায় ঢুকাতে কোন কষ্ট হল না।

আমি প্রথমে আস্তে আস্তে ধাক্কা মারতে লাগলাম, ধীরে ধীরে আমি স্পিড বাড়াতে লাগলাম আর জোরে জোরে ধন ভিতর বাহির করে ঠাপাতে লাগলাম। খালাম্মাও পাছা উচু করে আমার সাথে তাল মিলাতে লাগল আর উঃ উঃ উঃ আঃ আঃ আঃ শব্দ করতে লাগল। এবার খালাম্মা দুই হাতে আমার গলা জড়িয়ে ধরে আমার মুখ টেনে এনে তার দুধের উপর রাখল। আমি দুধ মুখে নিয়ে চুষতে আর কামড়াতে কামড়াতে জোরে জোরে চুদতে লাগলাম।

আমি বললাম খালাম্মা, আপনার ভোদা অনেক লুস হয়ে গেছে। খালাম্মা আমার মুখ উচু করে বলল, এটা লুস হবে না তোমার জম্মের আগে থেকে তোমার খালু আমাকে চুদছে। এটা তো আর কোন যুবতী মেয়ের ভোদা না? আর তুমি কিভাবে জানলে লুস আর টাইট। তারমানে তুমি আগে কাউকে চুদেছ?

আমি বললাম, হ্যাঁ খালাম্মা ২ আপুকে চুদেছি।

খালাম্মা বলল, তুমি চিন্তা কর না আমি তোমাকে অনেক মজা দিব, জানতো একটা কথা আছে খেতে মজা মুড়ি আর চুদতে মজা বুড়ি।

খালাম্মার কথা শুনে আমি অনেক উত্তজিত হলাম, খালাম্মা তার হাত উচু করে তার বগলে আমার মুখ গুজে দিয়ে বলল এখানে চেটে দাও। বগলের ছোট ছোট চুল ঘামে ভিজে এক মাতাল করা গন্ধ আমাকে আরও বেশী উত্তেজিত করে তুলল। আমি পাগলের মত খালাম্মার বগল চাটতে লাগলাম আর মুখে নিয়ে চুষতে লাগলাম।

আমি বললাম, খালাম্মা আপনি কি বগলের চুল সেভ করেন না?

খালাম্মা বলল, না এতে আমার কাছে নিজেকে সেক্সি লাগে আর আমার ভাল লাগে যখন তোমার খালু আমার বগল চুষে। তোমার কি ভালো লাগে না?

আমি বললাম, কি বলেন খালাম্মা দারুন লাগছে, এর আগে আমি কারও বগল চুষি নাই।

খালাম্মা বলল, সুমন তুমি তো অনেক ভালো চুদতে জানো, আমার অনেক মজা লাগছে? মাত্র দুইজনকে চুদে এত কিছু জানলে কিভাবে?

আমি বললাম, খালাম্মা বন্ধুদের সাথে ব্লু ফিল্ম দেখে শিখেছি।

খালাম্মা বলল, আমার ব্লু ফিল্ম দেখার খুব ইচ্ছা, একদিন তুমি নিয়ে এস আমি আর তুমি একসাথে দেখব।
খালাম্মা আমার সাথে ব্লু ফিল্ম দেখবে শুনে আমি আরও বেশী উত্তেজিত হয়ে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। আর খালাম্মা তার দুই পা উপড়ে উঠিয়ে আমার কোমরে চেপে ধরে আমাকে বলতে লাগল, সুমন জোরে জোরে চোদ, উঃ উঃ উঃ আ আ আহ আহ চুদে চুদে তোমার খালাম্মার ভোঁদার জ্বালা কমাও।

আমিও চিৎকার করে বললাম, ওহ আমার নাজমা খালার ভোদায় অনেক মজা, আর জোরে জোরে ধাক্কা মারতে লাগলাম, ও খালাম্মা আপনার ভোদা অনেক গরম, আমার অনেক মজা লাগছে, আপনি আমার ধন ভোদা দিয়ে কামড়ে কামড়ে আরও বেশী মজা দিচ্ছেন। আমার এখনও বিশ্বাস হচ্ছে না আমি আমার নাজমা খালাম্মাকে পারভিন আপুর আম্মুকে চুদছি, উঃ উঃ উঃ আমি কতদিন আপনার কথা ভেবে ভেবে হাত মেরেছি।

খালাম্মা বলল, সুমন আমি জানতাম না তুমি আমাকে চোদার জন্য পাগল, উঃ উঃ জানলে তোমাকে আরও আগে চুদতে দিতাম, তোমার ধনের মজা নিতাম, আমি তোমার খালুর চোদা খেতাম আর ভাবতাম অন্য কেউ আমাকে চুদছে। তোমার খালু এখন সব সময় আমাকে সুখ দিতে পারে না। কোনদিন চুদে আমাকে পাগল করে দেয়, আবার কোনদিন আমার মাল বের হবার আগে তার হয়ে যায়। তাই আমি নিজে নিজে ভাবতাম যদি কোন জোয়ান ছেলেকে দিয়ে চুদাতে পারতাম। কিন্তু লজ্জায় চুপ করে থাকতাম। আজকে তোমার সাথে কিভাবে হয়ে গেল। ও ও আমার সোনা চোদ, চোদ মন ভরে। এখন এটা আর স্বপ্ন না তুমি তোমার নাজমা খালাম্মাকে এখন চোদছ, উঃ উঃ উঃ আ আ আ আ ।

খালাম্মা এবার বলল, সুমন তুমি শুয়ে পড়, আমি তোমার উপর উঠে তোমাকে চুদি, দেখ অনেক মজা পাবে। আমি আমার ধন ভোদা থেকে বের করে শুয়ে পড়লাম। খালাম্মা উঠে আমার দুই পায়ের মাঝে বসে আমার ধন হাতে ধরে তার ভোঁদার মুখে ফিট করে আস্তে করে আমার ধনের উপর বসে পড়ল। এরপর আস্তে আস্তে উপর নিচে উঠে ঠাপ মারতে লাগল। তার বড় বড় দুধ দুইটা আমার চোখের সামনে দুলতে লাগল। আমি দুই হাতে দুই দুধ ধরে টিপতে লাগলাম।

এভাবে কিছুক্ষন চোদার পর খালাম্মা আমার উপর থেকে উঠে চার হাত পায়ে ভর দিয়ে কুকুরের মত পজিশন নিয়ে আমাকে বলল, এবার পিছন থেকে তোমার ধন আমার ভোদায় ঢুকিয়ে আমাকে চোদ। আমি খালাম্মার কথা মত আমার ধন ঢুকিয়ে খালাম্মার পিঠে শুয়ে দুই দুধ ধরে টিপতে লাগলাম। আমার ধন তার ভোঁদার মুখে রাখতেই খালাম্মা তার পাছা পিছনে ধাক্কা মেরে আমার ধন তার ভোদায় ঢুকিয়ে দিল। আমি দুই দুধ টিপতে টিপতে জোরে জোরে চুদতে লাগলাম। খালাম্মা উঃ উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ আঃ উম উম উম সুমন আরও জোরে আরও জোরে চোদ থামবে না। আমিও পাগলের মত খালাম্মাকে চুদে চলছি। আমার মাল বের হবার সময় হয়ে আসছে, আমি খালাম্মাকে জোরে জড়িয়ে ধরে ঠাপ মারতে লাগলাম। খালাম্মা উঃ উঃ উঃ উঃ উঃ সুমন আমার রস বের হচ্ছে উঃ উঃ উঃ বাবা আমাকে অনেক সুখ দিলে তুমি সুযোগ পেলে আমাকে চুদবে, আমার এই ভোদা তোমার জন্য রেডি উঃ উঃ আর একটু আর একটু বলে আমার ধন কামড়ে মাল বের করে দিল, আমিও আর পারলাম না ধরে রাখতে উঃ আঃ আঃ আঃ আ করে খালাম্মার ভোদায় মাল ডেলে খালাম্মার উপর শুয়ে রইলাম।

কিছুক্ষন পর খালাম্মাকে বললাম, আপনার ব্যথা কমেছে?

খালাম্মা আমার গালে চুমা দিয়ে বলল, তোমার ধনের গাদন খেয়ে ব্যথা কি থাকতে পারে। এরপর খালাম্মা আর আমি উঠে বাথরুমে গিয়ে পরিস্কার হলাম। খালাম্মা তার বাকি রান্না শেষ করল।

আমি খালাম্মাকে বললাম, আমি কালকে দুপুরে আবার আসব।

খালাম্মা হেসে বলল, আমি বুড়ি ডেইলি তোমার মত জোয়ান ধন আমার ভোদায় ঢুকলে আমি আর চলতে পারব না, সারাদিন শুয়ে থাকতে হবে।

আমি বললাম, খালাম্মা ঠিক আছে আপনার যখন ইচ্ছে করবে তখন করব।

খালাম্মা আমাকে চুমা দিয়ে বলল, এইত আমার লক্ষ্মী ছেলে?

আমি খালাম্মকে চুমা দিয়ে তার দুধ টিপে বললাম এখন আমি বাসায় যাই অনেকক্ষণ হয়েছে এসেছি, আর পারভিন আপু আর মিতা চলে আসার সময় হয়ে গেছে।

খালাম্মা বলল, হ্যাঁ ঠিক বলেছ, এরপর আমাকে অবাক করে দিয়ে বলল তুমি কি পারভিনের সাথে করেছ?

আমি চুপ করে রইলাম আর মনে মনে ভাবলাম এটাই সময় মা আর মেয়েকে একসাথে চোদার আমি বললাম, খালাম্মা বাবার হাসপাতালে থাকার সময় যখন আমি আপনাদের বাসায় ছিলাম রাতে আপনি আর খালু চুদাচুদি করছিলেন, আমি জানালা দিয়ে দেখছিলাম সেই সময় পারভিন আপাও এসে আমার সাথে দেখছিল আর দুজনে তখন ঠিক থাকতে না পেরে ড্রইং রুমে করেছি।

খালাম্মা কিছুক্ষন চুপ করে থেকে বলল, তাহলে আজকের কথা যেন পারভিন জানতে না পারে।

আমি বললাম, খালাম্মা পারভিন আপু এখন সব বুঝে তারচেয়ে আপনি যদি তার সাথে ফ্রি হয়ে যান তাহলে আমাদের কোন সমস্যা হবে না।

খালাম্মা বলল, আমি মা হয়ে ওর সাথে এইসব আলাপ করব।

আমি বললাম না আপনার আলাপ করার দরকার নাই, আপনি আমাদের সুযোগ করে দিবেন। আর ইচ্ছা হলে আপনি আমাদের সাথে করতে পারবেন।

খালাম্মা বলল, ছিঃ ছিঃ সুমন তুমি কি বলছ, মা আর মেয়ে একসাথে কি করতে পারে।

আমি বললাম, আপনার কথা ঠিক সাধারণত মা আর মেয়ে একসাথে করে না কিন্তু আপনি যদি সেক্স এনজয় করতে চান তখন সম্পর্ক ভুলে যেতে হবে।

খালাম্মা বলল, না না আমাকে দিয়ে এটা হবে না। তুমি পারভিনের সাথে করেছ আর অন্য সময় করলে আমি বাধা দিব না। তবে পারভিনকে আমার ব্যাপারে কিছু বলবে না।

আমি বললাম, খালাম্মা পারভিন আপুর বান্ধবী জেরিন আপুকে আপনি তো চিনেন।

খালাম্মা বলল, হ্যাঁ ওদের বাসায় পারভিন যেয়ে কয়েকদিন ছিল।

আমি এই সুযোগটা নিলাম বললাম, তখনই পারভিন আপা প্রথম জেরিনের মামাতো ভাই রনির সাথে করেছে। আর জেরিন আর তার মা একসাথে চুদাচুদি করে এটা পারভিন আপু আমাকে বলেছে।

খালাম্মা বলল, আমি কিছু বুঝতে পারছি না, সুমন তুমি এখন যাও আমাকে একটু ভাবতে দাও তুমি কি বলছ?

আমি খালাম্মাকে আবার একটা চুমা দিলাম কিন্তু খালাম্মার পক্ষ থেকে কোন সারা পেলাম না, খালাম্মা আমার কথাগুলো ভাবছে। আমি বাসায় এসে গোসল করে দুপুরের খাবার খেয়ে শুয়ে পড়লাম।

বিকালে ঘুম থেকে উঠে পারভিন আপুর বাসায় গেলাম। পারভিন আপু আর মিতার সাথে যথারীতি গল্প করলাম। খালাম্মা শুয়ে ছিল। আমি খালাম্মার সাথে আমার সেক্সের কথা বললাম না। খালাম্মার সাথে আরও ভালোভাবে কথা বলে নিতে হবে। আমি সন্ধ্যায় একবার সেজো মামির বাসায় গিয়ে ঘুরে আসলাম। রাতে বাবার সাথে কথা হল। ১৫/২০ দিনের ভিতর আমার রেজাল্ট বেরুবে তাই কোন কোচিং সেন্টারে ভর্তি হয়ে ইউনিভার্সিটিতে ভর্তি পরীক্ষার জন্য তৈরি হতে হবে। এদিকে সেজো মামার ইটালি যাওয়ার কাগজ পত্র অনেকটা তৈরি হয়ে গেছে। হয়ত সামনের মাসে যে কোন সময় মামা চলে যাবে।

পরের দিন আমি দুপুরে নাজমা খালাম্মার (পারভিন আপুর আম্মা) বাসায় গেলাম, খালাম্মার সাথে স্বাভাবিক কথা বললাম। খালাম্মা হয়ত কালকের ঘটনার জন্য অনুতপ্ত। আমি খালাম্মাকে বুঝালাম, যেভাবেই হোক আপনার আর আমার মধ্যে সেক্স হয়ে গেছে, এখন এটা নিয়ে ভাবলে আর কোন কিছু হবে না। কিন্তু আপনি না চাইলে আমি আর কোনদিন আপনার সাথে কিছু করব না।

খালাম্মা কিছুক্ষন ভেবে বলল, হ্যাঁ সুমন তুমি ঠিকই বলেছ, যা হয়ে গেছে তা নিয়ে চিন্তা করে কোন লাভ হবে না। তবে সত্যি করে বললে কালকে আমি অনেক সুখ পেয়েছি। তোমার খালুর সাথেও আমি খুশি। তবে এখন সবসময় আমাকে তৃপ্তি দিতে পারে না। তাই তোমার প্রতি লোভ আমার থাকবে। আর পারভিনের সাথেও যেহেতু তোমার সবকিছু হয়ে গেছে, আর পারভিন অন্য ছেলের সাথেও করেছে তাই আমি ওকে নিষেধ করলেও শুনবে না হয়ত বাহিরে গিয়ে করবেই। এখন একটাই রাস্তা ওর বাবাকে বলতে হবে ওর জন্য বিয়ের ব্যাবস্থা করতে।

আমি খালাম্মাকে জড়িয়ে ধরে তার গালে একটা চুমা দিয়ে বললাম, সত্যি তুমি অনেক ভালো। আমার জীবনের প্রথম সেক্স পারভিন আপুর সাথে তাই তার প্রতি আমার অন্যরকম ভালোবাসা আছে। সম্ভব হলে আমি পারভিন আপুকে বিয়ে করতাম।

খালাম্মা বলল, আচ্ছা সুমন এখন ছাড় আমার অনেক কাজ, আর এখন পারভিনকে আমাদের কথা বল না, সময় হলে আমি বলব।

আমি বললাম, ঠিক আছে খালাম্মা তাহলে আপনি কাজ করেন। আমি একটু সেজো মামার বাসায় ঘুরে আসি।

খালাম্মা বলল, আচ্ছা তবে আমার কখনও তোমাকে দরকার পড়লে ঢাকব কিন্তু?

আমি হেসে বললাম, আপনার যখনি আমাকে প্রয়োজন পড়বে আমি আপনার সেবায় হাজির থাকবো।

আমি পারভিন আপুর বাসা থেকে বের হয়ে সোজা সেজো মামার বাসায় চলে আসলাম। নানী শুয়ে আছে, সেজো মামী রান্না করছে। আমি মামির রুমে বসে টিভি দেখতে বসলাম। টিভি দেখতে দেখতে ঘুমিয়ে পড়েছিলাম। কিছুক্ষন পর টয়লেটে যাবার জন্য উঠলাম, আগেই আপনাদের বলেছি, পুরান আমলের বাড়ি, গোসলখানা আর পায়খানা আলাদা জায়গায়। অর্থাৎ রুম থেকে বাইরে একটু হেটে যেতে হয়। গোসলখানার চারিদিকে টিন দিয়ে ঘেরা। ভিতরে এক সাইডে পায়খানা। আমি টয়লেটে যাওয়ার জন্য গোসলখানার সামনে যেতেই দেখলাম সেজো মামী গোসল করছে। উঃ আমার চোখে এখনও সেই দৃশ্য ভেসে উঠে, সেজো মামী শুধু পেটিকোট আর ব্লাউজ পরে শরীরে পানি ঢালছে, তার ভিজা শরীর ব্লাউজ আর পেটিকোট শরীরের সাথে লেপটে তার সুন্দর আর গোল পাছা, বড় বড় দুধ, পেট, আর নাভি দেখা যাচ্ছে। আমি মামীকে কিছু না বলার সুযোগ দিয়ে তার সামনে দিয়ে টয়লেটে ঢুকে দরজা বন্ধ করে দিলাম। আমাকে আচমকা দেখে মামী বুকে হাত রেখে তার দুধ ঢেকে রাখল।

আমি টয়লেটের দরজায় কোন ছিদ্র আছে কিনা খুজতে লাগলাম। পুরানো আমলের বাড়ি থাকায় দরজাও পুরানো ছিল, আমি একটা ছিদ্র পেয়ে গেলাম আর দেখতে লাগলাম মামী তার ব্লাউজ খুলে দুধে সাবান মাখছে আর বার বার টয়লেটের দিকে নজর রাখছে যদি আমি বেরিয়ে আসি তাহলে তারাতারি নিজের শরীর ঢাকবার জন্য। উঃ কি সুন্দর দুধ মনে হল ৩৮ সাইজ হবে এখন ঝুলে পরে নাই, সাদা ধবধবে দুধের মাঝখানে কালো এরোলা আর তার মাঝে বোটা। আমি মামীকে দেখার জন্য ইচ্ছে করেই বেশী সময় নিচ্ছিলাম টয়লেটের ভিতর। এরপর মামী তার পেটিকোট উপরে উঠিয়ে তার পা আর দুই থাইয়ে সাবান মাখল। এরপর মামী আমার দিকে পিছন ফিরে পানি ঢালতে লাগল, মামির দুই পাছার খাজে পেটিকোট লেগে রইল, মামীর কোমর, পিঠ দেখতে লাগলাম। এরপর মামী তোয়ালে দিয়ে শরীর মুছতে লাগল, আমি টয়লেট থেকে বের হয়ে মামীর সামনে গিয়ে হাত মুখ ধুয়ে রুমে চলে আসলাম। মামীকে আমার মনের কথা বুঝতে না দিয়ে স্বাভাবিক আচরণ করলাম। মামী গোসল করে শাড়ি পরে রুমে আসার পর আমি চলে আসলাম। মামী আর নানী দুজনেই দুপুরের খাবার খেতে বলল, আমি না খেয়েই চলে আসলাম।

আমি বাসায় এসে দেখি রহিমা বুয়া আমার রুম পানি দিয়ে মুছছে আমি তার পাছার দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে রইলাম, রহিমা বুয়া ঘুরে উঠে দাড়াতেই আমার সাথে ধাক্কা খেল, তার বড় বড় দুধের ছোঁয়া পেয়ে আমার ধন খাড়া হয়ে গেল। রহিমা বুয়া হেসে চলে গেল। আমি বাথরুমে গিয়ে আগে সেজো মামী আর রহিমা বুয়ার কথা ভেবে হাত মারলাম। তারপর গোসল করে রুমে এসে বসলাম। কিছুক্ষনপর দুপুরের খাবার খেয়ে শুয়ে পড়লাম।

দিন এভাবেই চলতে লাগল, আমি ধানমন্দি একটা কোচিং সেন্টারে ভর্তি হলাম। সেখানে সপ্তাহে ৩ দিন ক্লাস হবে। আমার সময় সন্ধ্যা ৭ – ৯ টা পর্যন্ত। ক্লাস আরও ১০ দিন পর শুরু হবে।

পারভিন আপা আর মিতাকে এখনও জানে না আমি খালাম্মার সাথে সেক্স করেছি। পারভিন আপাকে বলতে খুব ইচ্ছা করছে কিন্তু খালাম্মা নিষেধ করায় বলতে পারছি না। তারা প্রতিদিন আমাকে জিজ্ঞাসা করে আমার কতদূর অগ্রগতি হল। আমি বলি আর কয়েকটা দিন অপেক্ষা করতে হবে। পারভিন আপু বলল, সুমন আমি জানি তুই পারবি না, কেননা আম্মু এই ব্যাপারে কোন সুযোগ তোকে দিবে না। আমি মনে মনে বললাম, পারভিন আপু আমি তোমার মাকে চুদে ফেলেছি। কিন্তু মুখে বললাম, কি জানি আপু হয়ত তোমার কথা ঠিক, তবে চেষ্টা করে দেখি না।

একদিন দুপুরে আমি শুয়ে আছি এমন সময় মা এসে বলল সুমন তোকে মগবাজার তোর বড় খালার বাসায় যেতে হবে। আমি বিরক্ত হয়ে বললাম কেন এখন আবার কি হল? আসলে আমি বড় খালার বাসায় বেশী যাই না। মা বলল তোর বড় খালা আর খালু তাদের গ্রামের বাড়ি যাবে। রিঙ্কু আর তোর রিমা ভাবী একা বাসায় থাকবে তাই তোর খালা আমাকে বলল আজকে গিয়ে ওদের বাসায় থাকতে। তখনই আমার রিঙ্কু আপুর কথা মনে হল। তার কথা ভাবতেই ধন শক্ত হয়ে গেল। বিকাল ৪ টার দিকে আমি রেডি হয়ে রওয়ানা দিলাম মগবাজার। এই সময় রাস্তায় জ্যাম কম তাই ৩০ মিনিটের মধ্যে পৌঁছে গেলাম।

কলিং বেল বাজাতেই রিঙ্কু আপু এসে দরজা খুলে দিল। তারপর বলল, মিঃ সুমন তাহলে আমাদের বাসায় আসলেন।

আমি লজ্জা পেয়ে বললাম, আপু এভাবে কেন বলছ আসলে এদিকে বেশী আসা হয় না তো?

এরপর আমি ভিতরে ঢুকে দেখলাম রিমা ভাবী ড্রইং কাম বেডরুমের সোফায় বসে টি ভি দেখছে? ভাবী আমাকে বলল, এস সুমন এতদিন পর ভাবীর কথা মনে পড়ল। তুমি বড় বেরসিক দেবর, তোমার ভাই নাই আমি একা থাকি ভাবীকে একটু সময় দিবে, তা না করে একদম ভাবীর সাথে দেখা পর্যন্ত কর না। আমি কি খুব খারাপ দেখতে?

রিমা ভাবীর সম্পর্কে আপনাদের একটু বলে নেই, রিমা ভাবীর স্বামী (মহসিন ভাই) ৫/৬ মাস হল ইটালি চলে গেছে, কাগজ পত্র ঠিক হলে ভাবীও চলে যাবে। ভাবীর বয়স ৩০/৩১ হবে। গায়ের রং সুন্দর, ববকাট চুল, দুই ছেলের মা। বাচ্চা হওয়ার পর রিমা ভাবী একটু মোটা হয়েছে, তার বড় বড় পাছা, পেটে হালকা চর্বি জমেছে, আর দুধ দুইটা বড় বড় আমার ধারনা ৩৬ সাইজ হবে। আর পায়ের রান দুইটা মোটা মোটা, ভাবীকে এতে অনেক সেক্সি লাগছে। যে কোন পুরুষ তাকে দেখলে মাথা গরম হয়ে যাবে।

আর রিঙ্কু আপুর বয়স ২৩/২৪ হবে, ভার্সিটিতে পরে অনেক বন্ধু এবং বন্ধুদের সাথে খলামেলা চলাফেরা তার এমনকি সেক্সও করেছে। রিঙ্কু আপুও ফর্সা, তবে ভাবীর থেকে একটু কম। আর দুধও তার বয়সের তুলনায় বড়। যেহেতু বন্ধুদের সাথে সেক্স করে দুধ বড় হওয়াটা স্বাভাবিক। আর সব সময় টাইট ফিট জামা পরে আর ঘরে স্কার্ট ঢিলেঢালা জামা পড়ে।

আমি ভিতরে একবার ঘরের চারিদিকে তাকালাম একটা ডাবল বেড, সোফা সেট, আলমারি আর ড্রেসিং টেবিল। ভাবী আমাকে তার পাশে সোফায় বসতে বলল, রিঙ্কু আপুও এসে একই সোফায় বসল। রিঙ্কু আপু বরাবরের মত একটা মেরুন রঙের সর্ট স্কার্ট আর নীল রঙের হাতা কাটা গেঞ্জি পড়েছে। আর রিমা ভাবী কালো রঙের থ্রি পিছ পরে আছে। রিমা ভাবীকে কালো রঙের ড্রেসে একদম সেক্স বম্ব লাগছে।

টি ভি তে হিন্দি গান দেখছিল। সবই সেক্সি নাচ আর গান। ভাবী আর রিঙ্কু আপু বিভিন্ন নায়ক নায়িকার সম্পর্কে মন্তব্য করছিল একটা সেক্সি গানে প্রিয়াঙ্কা চোপরা নাচছিল, ভাবী বলল প্রিয়াঙ্কাকে অনেক সেক্সি লাগছে না?

আমি কিছুটা অবাক হলাম ভাবীর মুখে সেক্সি শব্দ শুনে, কেননা আগে কখনও ভাবী আমার সামনে এরকম কিছু বলে নাই। আমি ভাবলাম ভাবী হয়ত মুখ ফসকে বলে ফেলেছে আর আমি যে এখানে আছি এটা খেয়াল নাই। কিন্তু আমাকে অবাক করে দিয়ে ভাবী আমাকে জিজ্ঞাসা করল, আচ্ছা সুমন বলিউডের কোন নায়িকা তোমার কাছে সেক্সি মনে হয়?

আমি কি বলব বুঝে উঠতে পারছিলাম না, টি ভি তে তখন শ্রীদেবী এর গান হচ্ছিল আমি কিছু না চিন্তা করে বলে দিলাম শ্রীদেবী।

ভাবী আমার দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে আবার জিজ্ঞাসা করল, তো শ্রীদেবীর শরীরের কোন অংশ তোমার কাছে সেক্সি মনে হয়?

আমি ভাবীর এই প্রশ্ন শুনে থ মেরে গেলাম, আমি এখন কি বলব ভাবছি, রিঙ্কু আপু আর রিমা ভাবী কৌতহল নিয়ে আমার চেহারার দিকে তাকিয়ে আছে। আমি মনে মনে ভাবলাম আজকে গরম কিছু হবার আশ্বাস পাচ্ছি। আমিও একটু ধীরে ধীরে এগুতে চাচ্ছি, আমি বললাম শ্রী দেবীর থাই খুব সেক্সি লাগে আমার কাছে।

আমার জবাব শুনে দুজনের চেহারায় কেমন হতাশা দেখা গেল, তারা দুজনেই অন্য কোন উত্তর আশা করছিল।

রিমা ভাবী মুখ বাকা করে বলল, শ্রীদেবীর থাই তোমার কাছে সেক্সি মনে হয় বুদ্ধু, এরচেয়ে আমার আর রিঙ্কুর থাই অনেক সেক্সি।

আমি ভাবীর কথা শুনে মনে মনে খুশি হলাম, আমি এবার আর একটু সাহসী হয়ে বললাম, ভাবী আমি কিভাবে জানব তোমার আর রিঙ্কু আপুর থাই শ্রীদেবীর চেয়েও সেক্সি, আমি কখনও তোমাদের থাই দেখি নাই।

ভাবী সাথে সাথেই উত্তর দিল, আরে সুমন এটা কোন ব্যাপার নাকি, তুমি এখনি আমাদের থাই দেখে কমেন্ট কর।

ভাবীর কথা শুনে আমি বিশ্বাস করতে পারছি না যে সত্যি সত্যি আমি তাদের থাই দেখতে পারব?

ভাবী আমার মনের ভাব বুঝে বলল, ঠিক আছে সুমন আগে তুমি রিঙ্কুর থাই দেখে বল তোমার পছন্দ হয় কি না? এরপর ভাবী তার হাত রিঙ্কু আপুর পায়ে ঘষতে লাগল, পায়ের গোঁড়া থেকে হাঁটু এরপর আর একটু উপরে স্কার্ট উপরে উঠাতে লাগল, আমি লোভাতুর চোখে রিঙ্কু আপুর সিল্কি আর রেশমি পা আর থাই দেখতে লাগলাম।

ভাবী এবার আমার দিকে তাকিয়ে বলল, এদিকে আস সুমন এবার তুমি নিজে ছুয়ে দেখ, কত মসৃণ আর সুন্দর রিঙ্কুর থাই তোমার ঐ শ্রী দেবী মাগির চেয়ে বেশী সেক্সি।

আমি ভাবীর আমন্ত্রণ পেয়ে আর দেরি না করে সোফা থেকে উঠে রিঙ্কু আপুর সামনে হাঁটু গেড়ে বসে পড়লাম। তার দিকে তাকিয়ে দেখলাম চোখে মুখে এক উত্তেজনা। আমি আমার হাত রিঙ্কু আপুর পায়ের গোড়ালিতে রেখে তার মসৃণ ত্বকের স্পর্শ নিলাম, এরপর আস্তে আস্তে হাত উপরের দিকে হাঁটু পর্যন্ত নিয়ে এলাম, আমি এবার একটু শক্ত করে ধরে হাত উপরের দিকে তুলতে থাকলাম। এবার হাঁটু থেকে উপরে থাইয়ের দিকে এগুতে লাগলাম, আমার হাত আরও শক্ত হয়ে উঠছে রিঙ্কু আপুর স্কার্ট উঁচু করে আরও উপরে যাচ্ছি, আমি রিঙ্কু আপুর সাদা প্যান্তি দেখতে পাচ্ছি। আমি রিঙ্কু আপুর দিকে তাকিয়ে দেখলাম চোখ বুজে আমার হাতের নড়াচড়া উপভোগ করছে। আমি নিজের উপর ভরসা হারিয়ে ফেলছি ইচ্ছে করছে দুজনকে একসাথে শুইয়ে দিয়ে চুদি।

ভাবী আমার চিন্তার লাগামকে থামিয়ে বলে উঠল, কিরে সুমন ভাবীর থাই দেখবি না, তবে ভাই আমি কিন্তু তোমার সামনে আমার পায়জামা খুলে থাই দেখাতে পারব না, ইচ্ছে করলে আমার পায়জামার উপর দিয়ে ছুয়ে আর টিপে দেখতে পার।

আমি ভাবীর শরীর ধরে দেখার সুযোগ পেয়ে রিঙ্কু আপুর পা ছেড়ে ভাবীর দিকে সরে এসে বসলাম, তারপর ভাবীর পায়ে হাত দিয়ে টিপে ধরলাম, ভাবীর পায়ে একটু মাংস বেশী মনে হচ্ছে। ভাবীর শরীরের একটু চর্বি জমায় তাকে আমার কাছে বেশী সেক্সি লাগে। ভাবীর থাই অনেক মোটা তাই আমি পায়জামার উপর দিয়ে টিপে টিপে এর বেসত্ত বুজতে পারছিলাম না। আমি মনে মনে নিজের ভাগ্যর উপর রাগ হলাম, ভাবী আজকে যদি থ্রি পিছ না পড়ে শাড়ি পড়ত, তাহলে আমি শাড়ির নিচে দিয়ে হাত ঢুকিয়ে তার পা আর থাই হাতাতে পারতাম। এখন আমার রায় দেওয়ার পালা, আমি ভাবীর থাইকে প্রথম আর রিঙ্কু আপুর থাই দ্বিতীয়, এদের সামনে শ্রীদেবি কিছু না।

ভাবীকে প্রথম বলায় সে খুব খুশী হল। এরপর রিঙ্কু আপুর দিকে একবার তাকিয়ে আমাকে বলল, সুমন তুমি তো তোমার পছন্দের জিনিষ দেখলে হাত দিয়ে ধরলে, এখন আমাদের যেটা পছন্দের সেটা দেখব?

আমি ভাবীর কথা তেমন কিছু চিন্তা না করে বললাম, ঠিক আছে ভাবী আপনার পছন্দের জিনিষ কোনটা?

ভাবী বলল, সুমন তোমার মাজখানের পায়ের যাদুতে নাকি মেয়েরা দিশেহারা, আমরা তোমার মাজখানের পা টাকে দেখতে চাই।

আমার বুজতে বাকি রইল না ভাবী মাজখানের পা বলে আমার ধনের কথা বলছে। আর আমার ধনের কথা ভাবীকে কে বলতে পারে, ঠিক তখনি মনে পড়ল রিঙ্কু আপু আর কান্তা আপু ফোনে অনেক কথা বলে। তার মানে কান্তা আপু রিঙ্কু আপুকে আমার আর কান্তা আপুর সেক্সের কথা বলে দিয়েছে।

আমি দেরী না করে বললাম, তোমাদের শখও পুরা করে দিব, আমার মাজখানের পা দেখায়ে। এই বলে দেরী না করে আমি আমার প্যান্ট আর জাঙ্গিয়া খুলে নিচের দিকে নামাতে লাগলাম। রিমা ভাবী আর রিঙ্কু আপু কামনা ভরা চোখে চেয়ে আছে। আমার ধন তখন সেমি শক্ত তাই পুরা সাইজে এখনও আসে নাই। কিন্তু ভাবী আর রিঙ্কু আপু ধারনা করেছিল এটা খাড়া শক্ত হয়ে থাকবে।

ভাবী উত্তেজিত কণ্ঠে বলল, কি ব্যাপার সুমন তোমার মাজখানের পা তো ঘুমিয়ে আছে আমরা তো জাগ্রত পা দেখতে চাছিলাম।

আমি এবার অনেকটা বোল্ড হয়ে বললাম, ভাবী এটার ঘুম ভাঙ্গাতে হলে ওকে আদর করে জাগাতে হবে। যদি কোন মহিলা ওকে চুমা দিয়ে নরম মুখে ভরে চুষে তবে জাগবে।

ভাবী বলল, ঠিক আছে সুমন চিন্তা করো না, রিঙ্কু তোমার ধন চুষে ওর ঘুম ভাঙ্গাবে। আমরা তোমার শক্ত ধন না দেখে ছাড়ছি না।

ভাবীর কথা শুনে আমি রিঙ্কু আপুর দিকে তাকালাম রিঙ্কু আপু দেরী না করে উঠে আমার কাছে চলে আসল। আমি প্যান্ট আর জাঙ্গিয়া খুলে দাড়িয়ে আছি, রিঙ্কু আপু আমার সামনে হাঁটু গেঁড়ে বসে আমার নেতানো ধন হাতে নিল, এরপর নাড়াচাড়া করতে লাগল, কিছুক্ষনের ভিতরই আমার ধন শক্ত হতে লাগল রিঙ্কু আপুর হাতের মুঠায়।

এবার রিঙ্কু আপু তার জিভ আমার ধনের মাথায় ছোঁয়াল, মুহূর্তের মধ্যে আমার শরীর কেঁপে উঠে এক ঢেউ খেলে গেল। এক ঠাণ্ডা আর শিতল অনুভুতি আমার শরীরে বয়ে যেতে লাগল যখন আপু আমার ধন তার মুখে পুরে নিল। কি যে আনন্দদায়ক বুঝাতে পারব না। রিঙ্কু আপু এবার আমার ধন মুখে নিয়ে দুই হাত মুঠো করে আমার ধনের মাজখানে রেখে মাথা আগে পিছে নিয়ে আমার ধন চুষতে লাগল, এতে এক সাথে তার মুখ আর হাতের মজা আমার আমার ধনে পেতে লাগল। রিমা ভাবী আমার সামনে দাড়িয়ে ধন চোষা দেখতে লাগল। রিঙ্কু আপু একজন অভিজ্ঞ ধন চোষার মত আমার ধন চুষতে লাগল।

রিঙ্কু আপু যেভাবে আমার ধন চুষতে লাগল আমার পক্ষে দাড়িয়ে থাকা শক্ত হয়ে পরছিল, মনে হচ্ছিল যে কোন সময় পড়ে যাব। আমি রিমা ভাবীকে বললাম আমার হাতটা ধরে রাখতে, ভাবী আমার সামনে এসে আমার হাত ধরে আমাকে দাড়িয়ে থাকতে সাহায্য করল। ভাবীর শরীরের মাতাল করা গন্ধ আমার স্নায়ু দুর্বল করে দিচ্ছে। আমি ভাবীকে বললাম ভাবী তোমাকে চুমা দিতে দিবে দেখবে আমার ধন তারাতারি শক্ত হয়ে যাবে। ভাবী সহজেই রাজী হয়ে গেল, আমি প্রথমে ভাবীর গালে এরপর ঠোঁটে চুমা দিলাম, এদিকে রিঙ্কু আপু আমার ধন চুষে চলছে।

আমি আমার জিহ্বা ভাবীর মুখের ভিতর ঢুকিয়ে দিলাম ভাবী তার জিহ্বা দিয়ে আমার জিহ্বা চুষতে লাগল আমি সুযোগ বুঝে আমার ডান হাত দিয়ে ভাবীর বাম দিকের দুধ চেপে ধরলাম। কাপড়ের উপর দিয়ে বুঝলাম দুধের সাইজ বড়, ভাবীও আমার মুখে জিভ ঢুকায়ে আমার হাতে দুধ টিপা খেতে লাগল, এবার আমি আমার বাম হাত ভাবীর ডান দিকের দুধে রেখে আস্তে আস্তে টিপতে লাগলাম। আমি দুই হাতে ভাবীর দুই দুধ টিপছি আর ভাবীর মুখে জিভ দিয়ে জিভ চুসছি। অন্য দিকে রিঙ্কু আপু আমার ধন চুষে যাচ্ছে আমি যেন স্বর্গে আছি।

কিছুক্ষন এভাবে চলার পড় ভাবলাম এবার রিঙ্কু আপুর উপর একটু নজর দেওয়া উচিৎ। ভাবীকে একটু ছেড়ে রিঙ্কু আপুর মাথা ধরে আমার ধন তার মুখে ভরে কোমর আগে পিছে করে ঠাপ মারতে লাগলাম।

এরপর এক জোরে ধাক্কা মেরে পুরা ধন রিঙ্কু আপুর মুখে ভরে আপুর মাথা আমার ধনের গোরায় চেপে ধরে ৪/৫ সেকেন্ড রাখলাম, এতে আপুর ধম বন্ধ হয়ে যাওয়ার মত অবস্থা, আপু আমার হাত সরিয়ে তার মাথা উচু করে আমার ধন মুখ থেকে বের করে দিল আর ওয়াক ওয়াক করে থুতু ফেলে বলল, আমি আর পারব না এই বদমাশের ধন চুষতে।

আমি বললাম, ভাবী তুমি বল না আর একটু চুষে দিতে তা না হলে তুমি আমার ধন শক্ত দেখতে পারবে না।

ভাবী আমাকে অবাক করে বলল, রিঙ্কু দুর্বল হয়ে পড়েছে, ঠিক আছে আমি চেষ্টা করে দেখি।

রিমা ভাবী রিঙ্কু আপুর পাশে হাঁটু গেঁড়ে বসে আমার ধন হাতে নিয়ে তার দুই ঠোঁটের মাঝে রেখে আস্তে আস্তে মুখের ভিতর ঢুকাতে লাগল। এরপর পুরাটা মুখে নিয়ে জোরে জোরে মুখ আগে পিছে নিয়ে আমার ধন চুষতে লাগল। আর দুই মিনিটের মধ্যে আমার ধন লোহার মত শক্ত হয়ে গেল।

ভাবী এবার আমার শক্ত ধন মুখ থেকে বের করে বলল, কি সুমন সাহেব আপনার ধনের ঘুম ভেঙ্গেছে?

আমি বললাম হ্যাঁ ভাবী ঘুম ভাঙল আপনার ওর সাথে একটু খেলা করতে মন চাইছে না?

ভাবী মুখে সেক্সি হাঁসি দিয়ে বলল, হ্যাঁ সুমন কেন খেলব না? এত কষ্ট করে ঘুম ভাঙ্গালাম এখন মজা করে খেলব।

আমি বললাম, ও কে ভাবী তাহলে আপনি খেলার জন্য রেডি।

ভাবী বলল, হ্যাঁ তবে আমার সাথে ভদ্রভাবে খেলতে হবে, আমি বেয়াদবি পছন্দ করি না।

আমি বললাম ভাবী আপনার যাতে মজা লাগে সেভাবেই খেলবে, আমি ভাবীকে বসা থেকে উঠিয়ে কোলে তুলে বিছানায় নিয়ে ফেলে দিলাম। রিঙ্কু আপু বসে বসে আমাদের খেলা দেখছে। আমি ভাবীকে বিছানায় শুইয়ে দিয়ে ভাবীর পায়জামা খুলে ফেললাম। ভাবীর সেক্সি আর মোটা রান আমার চোখের সামনে এখন আমি চুমা দিয়ে টিপতে লাগলাম হাত দিয়ে ছুয়ে দেখতে লাগলাম। আমি ভাবীর পায়ের পাতায় চুমা দিতে লাগলাম, এরপর আস্তে আস্তে চুমা দিতে দিতে হাঁটুতে এরপর হাঁটু থেকে উপড়ে ভাবীর থাই জিহ্বা দিয়ে চাঁটতে লাগলাম। ভাবী এতে উত্তেজিত হচ্ছে আর তার নিঃশ্বাস ভারী হচ্ছে। এবার আমি ভাবীর কালো প্যানটি খুলে তার কামিজও খুলে ফেললাম। ভাবীর শরীরে এখন শুধু কালো ব্রা। ভাবীর ব্রা তার বড় বড় দুধকে ঢেকে রাখতে পারছে না, মনে হচ্ছে ব্রা ছিরে বেরিয়ে আসবে। আমি ব্রার হুক খুলে দুধ বের করে নিলাম।

ভাবীর বড় বড় সাদা দুধ আমার চোখের সামনে, দুধের হালকা গোলাপি বোটা দুটা যেন আমাকে বলছে আমাদের চুষে খাও। রিমা ভাবী এখন পুরা ন্যাংটা আমার সামনে। তাকে মনে হচ্ছে এক সেক্সি দেবী। আমি ভাবীর সেক্সি শরীর দেখে আর ধৈর্য রাখতে পারলাম না আমি ভাবীর ঠোঁটে, গালে, তার দুধে চুমা দিতে লাগলাম।

আমি রিঙ্কু আপুকে ইশারা করে বললাম ভাবীর ভোদা চুষতে, আর আমি ভাবীর ডান দিকের দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম আর বাম দিকের টা হাতে নিয়ে চটকাতে লাগলাম।

রিমা ভাবী উত্তেজনায় আর সুখে পাগল হয়ে চোখ বুঝে দুই হাত বিছানায় ছুরতে লাগল আর “আহহ… ওহ ওহ … আউচ আউ আউ… উফফ উফফ… উমম উম উমম … করে শীৎকার করতে লাগল। রিঙ্কু আপু ভাবীর ভোদা চুষতে লাগল। এরপর উপরে উঠে ভাবীর মুখে চুমা দিল, ভাবীর নিজের ভোদার রসের স্বাদ নিল।

ভাবী আর রিঙ্কু আপু দুজনে অনেক উত্তেজিত, রিঙ্কু আপু ঘুরে ৬৯ পজিশনে গিয়ে তার মাথা নিচু করে ভাবীর ভোদায় তার মুখ রেখে নিজের ভোদা ভাবীর মুখের সামনে রাখল। ভাবী সাথে সাথে জিভ দিয়ে রিঙ্কু আপুর ভোদা চাটা শুরু করল।

এবার ভাবী আমাকে বলল রিঙ্কু আপুর ভোদায় আমার ধন ঢুকাতে, আমি হাঁটুতে ভর দিয়ে ভাবীর মাথার কাছে এসে রিঙ্কু আপুর ভোদার সামনে এলাম, ভাবী আমার শক্ত ধন তার হাতে নিয়ে রিঙ্কু আপুর ভোদার মুখে উপর নিচ করে ঘষতে লাগল। এমনভাবে উপর নিচ করতে লাগল যাতে আমার ধন রিঙ্কু আপুর ভোদার বিচিতে লাগে।

রিঙ্কু আপু উত্তেজনায় বলে উঠল, ভাবী আমাকে আর জ্বালা দিও না, সুমনের ওটা ঢুকাও। এবার ভাবী আমার ধন আপুর ভোদার মুখে ফিট করল, রিঙ্কু আপু পাছা উচু করে দিল আর আমি এক ধাক্কা মেরে আমার ধন ভোদার ভিতর ঢুকিয়ে দিলাম। উঃ আঃ রিঙ্কু আপুর ভোদা টাইট আমার অনেক মজা লাগল। এদিকে ভাবী বলল, দারুন সুমন তোমার ধন রিঙ্কুর ভোদায় ঢুকে গেছে। এরপর ভাবী আমার ধনের বিচি চুষতে লাগল। এদিকে আমি রিঙ্কু আপুকে ঠাপ মেরে যাচ্ছি আর আপু উঃ আঃ আঃ আঃ উম করে তার সুখের জানান দিচ্ছে, সাথে সাথে ভাবীর ভোদা চুষে দিচ্ছে।

রিঙ্কু আপু ভাবীকে তার উপর থেকে উঠে যেতে বলে বলল, আমরা তিনজনে একসাথে মজা করব। রিঙ্কু আপু আমাকে বলল ভোদা থেকে ধন বের করে চিত হয়ে শুয়ে পড়তে, আমি তাই করলাম। রিঙ্কু আপু এবার মুখের দিকে পাছা দিয়ে আমার পেটের উপর বসে তার ভোদায় আমার ধন ঢুকিয়ে উপর নিচ করে আমাকে চুদতে লাগল, আর ভাবীকে বলল তুমি আমার ভোদা আর রিঙ্কুর ধন চোষ। রিঙ্কু আপু বলতে লাগল, উঃ আঃ আঃ উঃ সুমন সত্যি তোর ধনে অনেক মজা আমি ঠিকই শুনেছি উঃ উঃ উঃ কান্তা ঠিক বলেছে তোর ধনের অনেক যাদু ভোদায় ঢুকলে শুধু সুখ আর সুখ দেয়।

কিছুক্ষন পর ভাবী চোষা বন্ধ করে দুই পা যতটা সম্ভব ভাজ করে হাঁটু বুকের উপর নিয়ে শুয়ে পড়ে আমাকে বলল, সুমন আবার আমার কাছে আসো, তোমার ধন আমার ভোদায় ঢুকিয়ে ইচ্ছামত আমাকে চোদ, তোমার মাল আমার ভোদায় ঢাল, আমি একটা কড়া চোদন চাই।

আমি রিঙ্কু আপুর ভোদা থেকে ধন বের করে ভাবীর ভোদার সামনে ধন ফিট করলাম, ভাবী তার দুই পা দিয়ে আমার কোমর পেঁচিয়ে আমাকে নিচের দিকে টেনে আমার ধন তার ভোদায় ঢুকাতে লাগল, আমি আস্তে আস্তে ভাবীর ভোদার ভিতর ধন ঢুকিয়ে ভাবীর উপর শুয়ে পড়ে তার ঠোটে চুমা দিতে লাগলাম। তার বড় বড় দুধ আমার বুকের সাথে চেপে রইল, আর বোটা দুটা আমার বুকে বুলেটের মত লেগে রইল।

প্রায় ১ মিনিট পর ভাবী তার কোমর দুলায়ে আমাকে চুদতে ইশারা করল, আমার ধন ভাবীর ভোদার ভিতর সুন্দ্রভাবে ফিট হয়ে আছে। আমার ধন উত্তেজনায় মনে হচ্ছে আরও বেশী শক্ত হয়ে গেছে। আমি আমার ধন পুরাটা বের করে নিলাম, তারপর আস্তে আস্তে আবার ভাবীর গরম ভোদায় ঢুকিয়ে দিলাম।

ভাবী উঃ আঃ একটু আস্তে সুমন অনেকদিন পর ভোদায় ধন ঢুকছে ও একটু আস্তে ঢুকাও। আমার অনুভুতি আপনাদের বুজাতে পারব না। আমি ভাবীর রসে ভেজা ভোদা আমার ধন কামড়ে ধরছে আবার ছেড়ে দিচ্ছে, ভোদার ভিতরেও যে অনেক খেলা চলে তা সবাই জানে না বা করতে পারে না। ভাবী আমার ধন তার ভোদার ভিতর নিয়ে ভোদা দিয়ে আমার ধনকে মজা দিচ্ছে। এবার আমি আস্তে আস্তে আমার ধন আগে পিছে করে ভাবীকে ঠাপ মারতে লাগলাম। ভাবী দুই পা দিয়ে আমার কোমরকে আরও চেপে ধরে নিজের দিকে টানছে যাতে আমার ধন তার ভোদার আরও গভীরে ঢুকে যায়।
এভাবে কিছুক্ষন পর আমি আস্তে করে আমার পুরা ধন বের করে আবার এক ধাক্কা মেরে ভাবীর ভোদায় ঢুকালাম, এতে ভাবীর ভোদার মুখের ছোঁয়া, ভোদার ভিতরের মসৃণতা আমার ধন দিয়ে অনুভব করতে লাগলাম। এভাবে কিছুক্ষন করার পর আবার পুরা গতিতে জোরে জোরে ভাবীকে চুদতে লাগলাম।

ভাবিও আমার সাথে তাল মিলায়ে তার পাছা দুলাতে লাগল। আমি কখনও আস্তে আস্তে কখনও জোরে জোরে ঠাপ মেরে ভাবীকে চুদে যাচ্ছি। ভাবী উঃ উঃ আঃ আঃ আঃ আঃ সুমন উঃ আঃ করে আমার পাছায় হাত বুলাতে লাগল, মাঝে মাঝে আমার পিঠ খামচে দিচ্ছে। আমি বুঝতে পারছি ভাবীর ভোদার রস বের হয়ে ভোদা জবজব করছে, আমি এবার আমার কনুইয়ের উপর ভর দিয়ে ভাবীকে চুদতে লাগলাম। আমার প্রতিটা ঠাপের সাথে সাথে ভাবী বলছে, উহহ … হ্যাঁ হ্যাঁ, উহ সুমন, হানহাহা , হ্যাঁ আঃ আঃ আরও জোরে, উঃ উঃ ম উম আরও জোরে……

আমিও জোরে জোরে ভাবীর ভোদা ঠাপাতে লাগলাম। ভাবীর ভোদার রসে ভরে থাকায় ফচফচ পকপক আওয়াজ বেরুচ্ছে। ভাবীর শ্বাস ভারি হয়ে আসছে, আমি বুজতে পারছি ভাবী মাল বের করার চরম সীমার কাছাকাছি, ভাবী আমার পিঠ খামচে ধরে বলছে, ও ও উঃ উঃ উঃ হ্যাঁ হুম, হাহ হাহ আমাকে চোদ, আমাকে চোদে ভোদা ফাটিয়ে দাও, জোরে সুমন, জোরে আরও জোরে, হ্যাঁ থামবে না, থামবে না, থামবে না, থামবে না, উহহহ… অহহহহ … আঃ আঃ আঃ আঃ … চোদ সুমন তোমার মন ভরে চোদ … উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ আঃ আহ আহ।

আমার ঠাপের সাথে সাথে ভাবীর শরীর কেঁপে উঠছে, তার দুধ দুটা লাফাচ্ছে। আমি সমান তালে ঠাপিয়ে যাচ্ছি, ঢুকাচ্ছি বের করছি, ঢুকাচ্ছি বের করছি, ঢুকাচ্ছি বের করছি। ভাবী তার মাথা এপাশ ওপাশ করে নাড়াচ্ছে। আর আমার পিঠ খামচে ধরে মাল বের করে দিল। আমি তখনও ঠাপ মারছি। ভাবি আমার দিকে তাকিয়ে একটা তৃপ্তির হাসি দিয়ে আমার মাথা তার বুকে চেপে ধরল, এরপর সে মাথা একটু উপুড় করে আমার বুকে চুমা দিয়ে আমার বুকের ছোট বোটা মুখে নিয়ে চুষল।

এদিকে রিঙ্কু আপু এতক্ষন আমাদের দেখে গরম হয়ে গিয়ে বলল, সুমন এবার আমাকে কর, আমি ভাবীর ভোদা থেকে ধন বের করে রিঙ্কু আপুর ভোদার বিচিতে ঘষতে লাগলাম।

রিঙ্কু আপু বলল, উঃ উঃ সুমন চোদ আমাকে, থামবি না, আমাকে চোদ।

আমি এক ধাক্কা মেরে আমার ধন রিঙ্কু আপুর ভোদায় ভরে দিলাম। তারপর ঠাপ মারতে লাগলাম। রিঙ্কু আপু আমাকে তার বুকের সাথে চেপে ধরল। আমি জোরে জোরে ঠাপ মেরে যাচ্ছি। রিঙ্কু আপু সুখে উঃ উয়া আঃ আঃ উঃ আউয়াম সুমন চোদ শালা, কান্তার ভোদা দেখেছিস, শালা এখানে তোর আরেক ভোদা মারানি আপু বসে আসে তার কোন খেয়াল নাই, শালা চোদ জোরে জোরে আরও জোরে।

রিঙ্কু আপুর কথায় আমিও উত্তেজিত হয়ে পাগলের মত ঠাপাতে লাগলাম, পচপচ ফচফচ পচপচ ফচফচ আওয়াজে ঘরে ভেসে বেড়াচ্ছে।

ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ উম মা ওহ ওহ মা উম ওহ উম মা ওহ ওহ মা উম ওহ উম মা ওহ ওহ মা উম ওহ বলতে বলতে রিঙ্কু আপু তার মাথা এপাশ ওপাশ করে দুলাতে লাগলো।

হ্যাঁ রিঙ্কু আপু আমার খানকি আপু, নে আমার ধন তোর ভোদার ভিতর, হ্যাঁ নে খানকি বন্ধুদের দিয়ে চুদায়ে ভোদার জ্বালা মিটে না, এখন ছোট ভাইয়ের ধন চাই, শালি নে খা আমার চো দা উঃ উঃ উঃ হ্যাঁ নে নে আমার ধন ভোদার ভিতর ভরে রাখ, আমিও আবোল তাবোল বলতে লাগলাম।

আমি মাথা নিচু করে আমার জিহ্বা রিঙ্কু আপুর মুখের ভিতর ঢুকিয়ে দিলাম। রিঙ্কু আপু আমার মুখ দুই হাতে ধরে আমাকে পাগলের মত চুমা দিতে লাগল, আমার কানের লতি আমার কানে জিহ্বা দিয়ে শুরশুরি দিতে থাকল।

জোরে… রিঙ্কু আপু বলে উঠল, জোরে … আরও জোরে চোদ সুমন… হ্যাঁ আমি তোর খানকি বোন … চোদ আমাকে …

আমিও আপুকে জোরে জোরে চুদতে থাকলাম, আমি অনুভব করছি আপুর ভোদার ভিতর গরম তার ভোদা দিয়ে আমার ধনকে কামড়ে ধরতে চাইছে, যে কোন সময় রিঙ্কু আপু তার চরম সুখের সন্ধান পেয়ে যাবে। আমি তাকে চরম সুখ দেওয়ার জন্য জোরে জোরে আমার সব শক্তি দিয়ে ঠাপ মেরে চলছি। আমার শরীর ঘামে ভিজে গেছে। আমার ধন ঢুকছে বের হচ্ছে, ঢুকছে বের হচ্ছে, ঢুকছে বের হচ্ছে।

রিঙ্কু আপুর শরীর কেঁপে উঠল আর আমাকে আরও জোরে তার দুই পা দিয়ে চেপে ধরে বলতে লাগল, আহহ… আহহ… আহহ… আহহ… উঃ উঃ আঃ আঃ আঃ আঃ আঃ আমার বের হবে… আহহ আর একটু সুমন… আমার মাল বের হচ্ছে… আঃ আঃ আঃ উম … আমার মাল বের হচ্ছে… আঃ আঃ আঃ আঃ উম আমার বের হচ্ছে এ এ এ এ এ ……

এদিকে আমার তখনও মাল বের হওয়ার কোন লক্ষন নাই, তাই আমি ঠাপ মেরেই চলছি, রিঙ্কু আপুর ভোদার রস বের হয়ে বেশী পিচ্ছিল হয়ে গেছে। আমি ঠাপ মেরেই যাচ্ছি, রিঙ্কু আপু চুপচাপ চোখ বুঝে শুয়ে আছে, তার পক্ষ থেকে কোন সারা পাচ্ছিনা। আমার এখন মাল বের করতে হবে। রিঙ্কু আপু চোখ খুলে বলল, কিরে সুমন তোর আর কতক্ষন লাগবে? আমি আর পারছি না এখন।

আমি পাশে শুয়ে থাকা ভাবীর দুধে মুখ রেখে চুষতে লাগলাম, ভাবী উঃ আঃ করে আমার দিকে চেয়ে হেসে বলল, আমি তোমার মাল বের করে দিচ্ছি। আমার কাছে আসো।

আমি রিঙ্কু আপুর ভোদা থেকে ধন বের করে হাটুর উপর ভর দিয়ে দাঁড়ালাম। রিমা ভাবী চার হাত পায়ে ভর দিয়ে তার পাছা আমার দিকে দিয়ে ডগি পজিশন নিল। আমি ভাবীর বড় বড় পাছা দুই হাতে টিপতে টিপতে আমার ধন ভাবীর রসে ভরা ভোদায় ঢুকিয়ে দিলাম। এরপর আস্তে আস্তে পিছন থেকে ভাবীর ভোদা মারতে লাগলাম।

রিমা ভাবী শীৎকার করে বলতে থাকল, অহহ… ওহ ওহ… হ্যাঁ সুমন… ভাই হ্যাঁ… আহ আহ… চোদ আমাকে… তোমার ভাবীর ভোদা ফাটিয়ে দাও… হ্যাঁ হ্যাঁ আরও জোরে… উঃ উঃ …।

আমি আস্তে আস্তে কিন্তু বড় বড় ঠাপ মারতে লাগলাম। ভাবীর পাছা দুই হাতে টিপছি আর ঠাপ মারছি। এদিকে ভাবী তার এক হাত তার ভোদায় রেখে ভোদার বিচি ঘষতে লাগল। আমি ভাবীর ড্রেসিং টেবিলের আয়নায় তাকিয়ে দেখলাম আমার ধন ভাবীর ভোদায় যাচ্ছে আর বের হচ্ছে। আমি জোরে জোরে ভাবীকে থাপ মারছি আর ভাবী সুখে চিৎকার করতে লাগল। আমি আবার আয়নার দিকে তাকাতে দেখি রিঙ্কু আপু তার ভোদা নিজের হাতে ঘসছে। আমার আর ভাবীর ডগি চোদাচোদি দেখে আবার গরম হয়ে গেছে।

ভাবিও দেখল রিঙ্কু আপু নিজের ভোদায় আঙ্গুলী করছে, এদিকে আমারও মনে হয় সময় হয়ে আসছে মাল বের হবার। ভাবী অনবরত চিৎকার করে যাচ্ছে আর আমি বিরামহিন ঠাপ মেরে চলছি। এবার রিঙ্কু আপু বিছানার পাশে এসে ভাবীর সামনে দাঁড়াল। তারপর ভাবীর দুধ টিপতে লাগল। রিমা ভাবিও তার ভোদা থেকে হাত সরিয়ে এনে রিঙ্কু আপুর এক দুধ ধরল আর একটা মুখে নিয়ে চুষতে লাগল।

এভাবে কিছুক্ষন চলার পর ভাবী চিতকার করে উঃ উঃ আঃ করে মাল বের করে দিল। আমি বুঝতে পারছি রিমা ভাবী তার ভোদা দিয়ে আমার ধনকে কামড়ে কামড়ে ধরছে, আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না আমি একটা জোরে ধাক্কা মেরে উঃ উঃ উঃ ভাবী আমার মাল বের হচ্ছে উঃ উঃ উঃ আঃ আঃ বলে ভাবীর পিঠের উপর শুয়ে পড়লাম। আমাদের দুজনের মিশ্রিত মাল ভাবীর ভোদার মুখ বেয়ে গড়িয়ে গড়িয়ে পায়ের দিকে আসছে।

আমার ধন একটু নরম হতেই আমি ভাবীর ভোদা থেকে ধন বের করে আনলাম। আমার ধনে ভাবী আর আমার রস মিশে আছে, রিঙ্কু আপু বিছানার উপর এসে আমার ধন মুখে নিয়ে চুষে পরিস্কার করে দিল, এরপর ভাবীর ভোদা চেটেও পরিস্কার করে দিল।

ভাবী আর রিঙ্কু আপু দুজনে দুজনকে জড়িয়ে ধরে চুমা খেল। তারপর আমাকে তাদের দুজনের মাঝে শুতে বলল। আমি চিত হয়ে তাদের দুজনের মাঝে শুয়ে পড়লাম। রিঙ্কু আপু আমার বুকে আর ভাবী আমার ধনে হাত রাখল। ভাবী ফিসফিস করে বলল, রিঙ্কু তো ওর বন্ধুদের সাথে সেক্স করতে পারে, আর আমি তোমার ভাইকে ছাড়া একা তাই আমার এই উপোষী ভোদাকে এসে মাঝে মাঝে ঠাণ্ডা করে দিও।

আমি ভাবীর গালে চুমা দিয়ে বললাম, আমি তোমার সেবায় সবসময় হাজির, যখন দরকার আমাকে বলবে আমি হাজির।

এরপর উঠে আমরা পরিস্কার হয়ে রাতের খাবার খেলাম। কিন্তু আমরা সবাই ন্যাংটা ছিলাম। রাতে আমাকে মাজখানে আর রিমা ভাবী আর রিঙ্কু আপু আমার দুই পাশে শুয়ে ঘুমালাম। ঘুমাবার আগে অবশ্যই দুজনের রস বের করে দিতে হল।

(নবম পর্ব সমাপ্ত)

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

