জীবনের সুখের জন্য… – পর্ব ২০


(২০ তম পর্ব)

গাড়ি চলেছে হু হু করে। চোখটা একটু লেগে এসেছিলো। উঠে বসে রাস্তা দেখে মনে হোল আমরা প্রায় বানরতলা পৌঁছে যাবো। ঘড়িতে প্রায় সাড়ে এগারোটা। ঘিরে তাকিয়ে দেখতে গিয়ে আমি তো থ। একী হচ্ছে পিছনে। আমি যে ওদের দেখছি সেটার খেয়াল নেই ওদের এতোটাই মগ্ন ওরা যেটা করছে তার প্রতি।

চিত্তকে দেখলাম বিদিশার কোলের উপর শুয়ে আছে, আর ওর পা দুটো লম্বা করে ফেলে রাখা নিকিতার কোলের উপর। নিকিতা চিত্তর প্যান্টের বেল্ট খুলে নিতে ব্যস্ত।

আমার দিকে যখন ওরা নজর দিচ্ছে না তখন আমিও কিছু না বলে দেখতে থাকলাম।

নিকিতা বেল্টটা খুলে নিয়ে চিত্তর প্যান্টের বোতাম খুলে প্যান্টটা হড়হড় করে টেনে নিচের দিকে নামিয়ে দিলো। চিত্ত স্বাভাবিক ভাবে প্যান্টের নিচে কিছু পড়ে নেই। কোমরের নিচের থেকে ও ল্যাংটো হয়ে শুয়ে রইল।

বিদিশা চিত্তকে বলল, ‘কিছু করবি না চুপচাপ শুয়ে থাক একদম।‘

ওর কথা শুনে মনে হোল চিত্ত কি কিছু করেছে। ওকে তো বিশ্বাস নেই কখন কোথায় হাত দিয়ে দেবে। কিন্তু নিকিতার কথা শুনে মনে হোল এটাতে চিত্তর কোন দোষ নেই।

নিকিতা বলছে শুনলাম, ‘দিদি দেখেছিস কি সাইজ এটার?’

বিদিশা বলল, তাই তো ওকে শুতে বললাম। ওকে দিয়ে যখন আমি বা তুই চুদিয়েছি তখন কেউ আমরা হুঁশে ছিলাম না। ওর বাঁড়ার যে এই সাইজ সেটাই বুঝি নি। এই রকম বাঁড়া আমি কিন্তু কখনো দেখিনি বিশ্বাস কর।‘

নিকিতা বলল, ‘আমি অনেক ব্লু ফিল্ম দেখেছি জানিস। দেখি নি এই ধরনের বাঁড়া। একটা পূর্ণ বয়স্ক লোকেরই হয় না এই সাইজ এতো এখনো অনেক কচি। দেখ কেমন শুয়ে আছে ছোট হয়ে। এই অবস্থায় এই বাঁড়াটা আর গৌতমের খাঁড়া বাঁড়ার সাইজ প্রায় এক। কি বলিস দিদি?’ বলেই ও আমার দিকে তাকাতে দেখল আমি উঠে ওদের দেখছি।

বিদিশা বলে উঠলো, ‘আরে তুমি উঠলে কেন? বেশ তো ঘুমচ্ছিলে। ঘুমও না। আমাদের কাজ করতে দাও।‘

আমি হাসলাম, বললাম, ‘আরে তোমরা যা করার করো না, আমি কোথায় আবার ব্যাগরা দিলাম। বললাম কি চিত্তরটা ধরেছ আমারটাও ধর।‘

আমি নিকিতার দিকে ঘুরলাম। আমি একটু রাগের ভান করেই তাকালাম যেন ওর কথাটায় আমি খুব রেগে গেছি। আমি বললাম, ‘আর নিকিতা শোন পুরীতে আমি বোঝাবো চিত্তরটা বড় না আমারটা। গাঁড়ের ফুটোটা ঠিক করে রেখো।‘

নিকিতা অবাক হবার ভান করলো, ‘সেকি তুমি আমার গাঁড় মারবে নাকি?’

আমি বললাম, ‘সে সময় এলে বুঝবে।‘

বিদিশা মাঝখান থেকে বলল, ‘ঠিক আছে সময় আসুক তখন বোঝা যাবে। গৌতম তুমি এখন আমাদের কাজ করতে দাও।‘

আমি হেসে বললাম, ‘ তা করোনা, কে না করছে?’

আমি গাড়ীর জানলা তুলে দিয়ে একটু ঘুরে বসলাম আর আশ্চর্য নিকিতা আর বিদিশা বেমালুম আমার উপস্থিতি ভুলে গেল। ওরা মেতে উঠলো চিত্তর লিঙ্গ নিয়ে।

নিকিতা লিঙ্গটা তুলে হিলাতে থাকলো আর হেসে উঠলো। বলল, ‘দ্যাখ দিদি নরম অবস্থায় মোটেই এই বাঁড়াটাকে ভয়ংকর লাগছে না।‘

বিদিশা বলল, ‘দাঁড়া ওটাকে সময় দে। তবে বুঝবি ওর শক্তি আর আয়তন কতখানি। এখন কি বুঝবি।‘

বিদিশা একটু ঝুঁকে নিকিতার হাত থেকে লিঙ্গটা কেড়ে নিলো প্রায়। নিকিতা ঝগড়া করে উঠলো, ‘অ্যাই দিদি তোর কাছে তো চিত্ত সবসময় থাকে। তুই যখন তখন হাত দিতে পারবি। আমাকে দে একটু বাঁড়াটার সাথে খেলি।‘ বলে ও আবার বিদিশার হাত থেকে লিঙ্গটা কেড়ে নিলো।

আমি চিত্তর দিকে তাকিয়ে দেখলাম ও একহাত দিয়ে মনের সুখে চোখ বন্ধ করে ওর বৌদির স্তন টিপে চলেছে কামিজের উপর দিয়ে। ওর কোন বিকার নেই যে দু দুটো সমর্থ যুবতী মেয়ে ওর লিঙ্গ নিয়ে ঘাঁটাঘাঁটি করছে।

নিকিতা জিজ্ঞেস করলো, ‘এটা এখনো কেন নরম বলতো? এতো ঘাটলাম কিছুতেই শক্ত হচ্ছে না।‘

বিদিশা ফিসফিস করে উত্তর দিল, ‘ব্যাটার সেক্স আসে দেরিতে। আমি দেখেছি ও যখন আমার গুদে মুখ দিয়ে চ্যাটে তখনো ওর বাঁড়া নরম থাকে। গৌতমের তো ঠাটিয়ে শক্ত হয়ে যায়। আসলে গৌতম আর চিত্তর মধ্যে ফারাকটা হোল গৌতম জানে সেক্স কি। এটার ভিতর সেই ফিলিংসটা এখনো আসে নি।‘

নিকিতাকে দেখলাম লিঙ্গটার উপরের চামড়া টেনে নিচে নামাল, লিঙ্গের রক্তাভ মুণ্ডু রকাশ পেল। নিকিতা একটু ঝুঁকে ওতে মুখ ছুঁচলো করে ফুঁ দিলো। একদম কাছ থেকে দেখে বলল, ‘দিদি দ্যাখ মুণ্ডুটার থেকে বোধহয় রস বেরোচ্ছে।

বিদিশা জবাব দিলো, ‘এবারে ব্যাটা অনুভব করছে যে ওর বাঁড়াটা নিয়ে আমরা কিছু করছি। আমার মাইয়ের উপর জোর করে টেপা শুরু করেছে ও।

আমি দেখলাম চিত্ত বিদিশার মাই দুটো খামচে চিপে ধরেছে, মানে ওর মনে পুলক জেগেছে। নিকিতা ওর অণ্ডকোষ দুটো নিয়ে নাড়াতে লাগলো। একবার এদিক একবার ওদিক, ঘোরাতে লাগলো একেক করে। কখনো চেপে ধরে টেনে উপরের দিকে তুলে ধরল।

চিত্ত ককিয়ে উঠলো, ‘উফ দিদি ব্যথা লাগছে। একটু আস্তে।‘

আমি মনে মনে বললাম শালা হারামি মনের সুখে আনন্দ নিচ্ছ। নাও ব্যাটা নাও তোমার সময় এখন। বড় ধন যে বানিয়েছ।

বিদিশা নিকিতাকে পরামর্শ দিলো, ‘এমনভাবে হবে না নিকি। তুই আস্তে করে বাঁড়ার মাথায় তোর জিভ দিয়ে আদর দে। তাহলে শক্ত হবে।‘

নিকিতা বলল, ‘বলছিস? দাঁড়া দেখছি।‘ বলে ও ঝুঁকে পড়লো। মাথার চুলগুলো সামনে এসে পরাতে আবার সিধে হয়ে চুলগুলোকে টেনে উপরের দিকে করে ক্লিপ দিয়ে আটকে দিলো তারপর আবার ঝুঁকল। এতে আমার সুবিধে এই যে আমি পরিস্কার দেখতে পাবো যে ও কি করছে।

নিকিতা ঠোঁটের ফাঁক থেকে জিভ বার করে চিত্তের লিঙ্গের মুণ্ডুর উপর রাখল। লিঙ্গটা ধরে নাড়াতে লাগলো ওর জিভের উপর। ওর চোখ চিত্তর দিকে। চিত্ত তখনো বিদিশার স্তনে টিপে যাচ্ছে।

নিকিতা লিঙ্গের উপরের চামড়া আস্তে করে বন্ধ করছে আবার টেনে নিচে নামিয়ে দিচ্ছে। লিঙ্গের মাথাটা ভেজা। রস গড়াচ্ছে। চিত্তর ভালো লাগছে কারন ও থেকে থেকে ওর কোমরটা নাড়াচ্ছে।

বিদিশা চিত্তর মাথা কোলের থেকে নামিয়ে রাখল সিটের উপর। তারপর সরে এলো নিকিতার দিকে। আমি আশ্চর্য হচ্ছি ওরা আমার অস্তিত্ব বেমালুম ভুলে গেছে। কেউ আমার দিকে তাকাচ্ছেও না। ওরা মত্ত চিত্তের লিঙ্গ নিয়ে।

নিকিতা আবার ঠোঁটটা ফাঁক করলো। লিঙ্গের মুণ্ডুর অগ্রভাগ ঠোঁটের মধ্যে রেখে জিভটা ঘোরাতে লাগলো লাল মুণ্ডুটার উপর। লিঙ্গের সমস্ত রস জিভের টানে চলে গেল নিকিতার মুখে। নিকিতার চোখ ঝলমল করছে যেন বিরাট কিছু আবিষ্কার করছে ও ওখানে বসে বসে।

বিদিশা চিত্তর অণ্ডকোষ দুটো ধরে তেপাতেপি করছে। বিচির উপর নখ দিয়ে আঁচর টানছে। বিচির উপর নরম লোমগুলো আঙ্গুল দিয়ে টেনে টেনে দেখছে। নিকিতা ওর মুখের ভিতর লিঙ্গের খাঁজ অব্দি ঢুকিয়ে দিয়েছে আর ঠোঁটদুটোকে চেপে জিভ দিয়ে মুণ্ডুর চারিপাশ বুলিয়ে চলেছে।

বিদিশা ঝুঁকে গেল চিত্তর লিঙ্গের দিকে। একটা বিচি মুখের মধ্যে নিয়ে নিলো আর ঘোরাতে লাগলো মুখের ভিতর। চিত্তর উপর দুই নারীর এই মনোযোগ চিত্তকে যথাযতভাবে উত্তেজিত করে তুলছে, কারন চিত্ত আবেশে ওর চোখ বন্ধ করে ঠোঁট দুটো টিপে ধরে আছে আর কোমর নাড়িয়ে চলেছে।

শুনলাম বিদিশা নিকিতাকে ফিসফিস করে বলছে, ‘চিত্তর বিচি দুটো খুব নরম। অল্পবয়স্ক বিচি তাই।‘ বলে হেসে উঠলো।

নিকিতা মুখের থেকে চিত্তর লিঙ্গ বার করে নিয়ে বিদিশাকে দেখাল, ‘দ্যাখ দিদি, বাঁড়াটার গায়ে শিরাগুলো কেমন ফুলে উঠেছে? সত্যি বলছি দিদি চিত্তর ধনটা দেখবার মতো কিন্তু। তুই খুব ভাগ্যবান যে চিত্ত তোর সাথে থাকে।‘

বিদিশা নিকিতার হাত থেকে চিত্তের লিঙ্গটা নিয়ে মুখ নামিয়ে মুণ্ডুটার চারপাশ একটু জিভ দিয়ে চেটে বলল, ‘আরে বাঁড়াটার সাথে থাকলে কি হবে? এ ব্যাটার বেশি ইন্টারেস্ট আমার গুদের প্রতি। চান্স পেলে আর ছাড়বে না গুদ চাটতেই থাকবে। যত বলি ছাড় কিছুতেই শুনবে না। মাঝে মাঝে কি করে বলতো শুধু চুলগুলো নিয়ে চুষতে থাকে। কি যে পায় ওই কোঁকড়ানো চুলে ওই জানে।‘

আমি ভাবলাম তুমি কি বুঝবে দেবী তোমার ওই চুলে মজা কতো বেশি। আমরা জানি ওই কালো কোঁচকানো চুলের আনন্দ।

নিকিতা আবার বলল, ‘আরে যাই হোক তবু তো তুই মাঝে মাঝে হাত দিতে পারিস।‘

বিদিশা জবাব দিল, ‘তা ঠিক যখন ইচ্ছে হয় হাত দিই। ও আবার মাঝে মাঝে এসে বলে বৌদি বিচিগুলো চুলকচ্ছে একটু চুলকে দাও।‘

চিত্ত ব্যাটার অন্যদিকে নজর নেই। ও মুখ বুঝে আনন্দ নিয়ে যাচ্ছে।

হঠাৎ বিদিশা বলল, ‘এই নিকি একটা কাজ করবি?’

নিকিতা লিঙ্গ মুখ থেকে বার করে বলল, ‘বল কি কাজ?’

বিদিশা বলল, ‘তুই চিত্তের মাল খাবি?’

নিকিতা জিজ্ঞেস করলো, ‘মাল মানে ওর বীর্য?’

বিদিশা বলল, ‘হ্যাঁ তাছাড়া আবার কোন মালের কথা বলছি।‘

নিকিতা উত্তর দিলো, ‘আমি তো ওর মাল খেতেই ওর বাঁড়া চুষছি। এমনি এমনি করছি নাকি?’

বিদিশা বলল, ‘তাহলে এক কাজ কর। তুই এই সিটের উপর মাথা রেখে নিচে বসে যা। চিত্ত তোর মুখের উপর দাঁড়িয়ে থাকুক। আমি ওর বাঁড়া হাত দিয়ে খেঁচে দিই। তাহলে তাড়াতাড়ি চিত্তর মাল বেড়িয়ে যাবে।‘

নিকিতা উঠে বসে বলল, ‘তাহলে তাই কর। অনেকক্ষণ ধরে চুষছি ব্যাটার বেরচ্ছেই না।‘

ওর সব অবস্থান চেঞ্জ করলো। বিদিশা চিত্তকে উঠতে বলল। চিত্ত উঠতে উঠতে বলল, ‘কিগো তুমি বৌদি, দিদির মুখের বেশ আরাম নিচ্ছিলাম, তুমি ভন্ডুল করে দিলে সব।‘

বিদিশা বলল, ‘আরে ব্যাটা তোকে এর থেকে বেশি আরাম দেবো। তুই দিদির মাথার পাশে দুপা রেখে দাঁড়িয়ে থাক। তারপর দেখ কি আরাম পাশ।‘

চিত্ত আর কি করে। ওকে যা বলা হোল তাই করলো। নিকিতা গাড়ীর নিচে বসে সিটের উপর মাথা রেখে বসে আছে। চিত্ত ওর মাথার দুপাশে পা দিয়ে দাঁড়িয়ে পড়লো। ওর মোটা শক্ত লিঙ্গ নিকিতার মুখের বেশ কিছু উপরে ঝুলতে থাকলো থরথর করে কাঁপতে কাঁপতে। বিদিশা সিটের উপর নিকিতার মাথার পাশে বসে চিত্তর লিঙ্গকে একহাতের মুঠোয় ধরে আগেপিছু করে শুরু করলো।

লিঙ্গের উপরের চামড়া দিয়ে মুণ্ডুটাকে একবার ঢেকে দেয় আবার চট করে চামড়াটা ছাড়িয়ে নিচে নিয়ে যায়। নিকিতা মুখ হা করে লিঙ্গের দিকে চেয়ে। একটা হাত উঠিয়ে চিত্তর বিচি ধরে চটকায় আবার নখ দিয়ে আঁচর দেয়। চিত্তর মুখের থেকে এটাতে বোধহয় আরাম আরও বেশি লাগছে কারন ওর গলার শিরা ফুলে উঠেছে আর শ্বাস ঘনঘন পড়তে শুরু করেছে।

লিঙ্গটা আরও ঠাটিয়ে উঠেছে। মুণ্ডুটা আরও বেশি লাল আর ফোলা। বিদিশা বলল, ‘অ্যাই চিত্ত যখন দেখবি বেরোচ্ছে তোর ধন থেকে তখন বলবি কিন্তু, বুঝলি?’

চিত্তর কথা বলার ক্ষমতা হ্রাস পেয়েছে, ওর মুখ চোখের ভাব তাই বলছে। ও ওর কোমর বিদিশার হাতের মুঠোর সাথে টাল রেখে সামনে পিছনে করে যাচ্ছে। ওর পাছার দিকে তাকালাম, দেখলাম ওর পাছা একবার সংকোচন হচ্ছে আবার লুস হচ্ছে। ওর বেরোবে যেকোনো মুহূর্তে।

ও ওর বৌদির কাঁধটা চেপে ধরল সজোরে, কোনরকমে বলল, ‘বৌদি আমার বেরোবে।‘

ওর বৌদি ওকে চেপে নিচে নামিয়ে আনল, চিত্তর লিঙ্গের মাথা নিকিতার ঠোঁট স্পর্শ করলো। নিকিতা আরেকটু মুখ খুলে দিলো। বিদিশা ঠোঁটের উপর লিঙ্গের মাথা চেপে ধরে উপরের চামড়াটা একটু একটু করে উপর নিচ করতে লাগলো।

চিত্তর মুখ দিয়ে বেড়িয়ে এলো, ‘আহহহ, বৌদি, আমার বেরোচ্ছে।‘

আমি দেখলাম থকথকে সাদা বীর্য মুণ্ডুর চেরা ভাগ থেকে বেড়িয়ে নিকিতার ঠোঁট স্পর্শ করে মুখে রাখা জিভের উপরিভাগে জমতে থাকলো। গদ গদ করে চিত্তর বীর্য বেড়িয়ে খুব তাড়াতাড়ি নিকিতার মুখ ভরিয়ে দিয়ে ঠোঁটের পাশ দিয়ে গড়িয়ে পড়তে লাগলো।

বিদিশা আর দেরি না করে চিত্তর লিঙ্গ মুখের ভিতর নিয়ে বাকি বীর্য চুষতে লাগলো।

আমি নিকিতাকে দেখলাম মুখভরতি বীর্য জিভে খেলিয়ে একসময় বিরাট এক ঢোক গিলল। যখন আবার মুখ খুলল তখন ওর মুখ আর জিভ সাফ। বীর্যের ছিটেফোঁটা পর্যন্ত কোথাও লেগে নেই। ওর মুখে কেমন এক আত্মতুষ্টির ভাব।

ওদিকে বিদিশা চিত্তর লিঙ্গ চেটেপুটে সাফ করে যখন চিত্তর লিঙ্গ মুখ থেকে বার করলো তখন চিত্ত একদম শিথিল, ছোট একটা মাংসপিণ্ড। মনেই হচ্ছে না কিছুক্ষণ আগেই এটা দৈত্যের আকার ধারন করেছিল। চিত্ত ধপ করে নিকিতার পাশে বসে পড়লো। ওর এখনো চোখ বোজা, শ্বাস তখনো গভীর। ওর সময় লাগবে এই সুনামি বীর্যপাতের ঘোর থেকে মুক্তি পেতে।

বিদিশা নিকিতার ঠোঁটের দুপাশে শুকিয়ে আসা বীর্য চেটে নিকিতার ঠোঁটে একটা গভীর চুমু খেল। ওর মুখটাকে নিজের বুকে জড়িয়ে বলল, ‘কেমন লাগলো এই অভিজ্ঞতা?’

নিকিতা ওর দিদির বুকে মুখ ডুবিয়ে বলল, ‘দিদি আমি তোদের সাথে এইভাবে থাকতে চাই।‘

আমি হেসে মুখ ঘুরিয়ে আবার একটা সিগারেট ধরিয়ে রাস্তার দিকে চোখ মেলে দিলাম। গাড়ি এখন বানরতলা ছাড়িয়ে আনগুলের দিকে ছুটে চলেছে। ওরা একটু বিশ্রাম নিক, পড়ে খেতে বলা যাবে।

আনগুলের দিকে আরও এগিয়ে চললাম। পিছনে চিত্ত ঘুমিয়ে রয়েছে ওর শরীরের ক্লান্তি মুক্তি দিয়ে। নিকিতা আর বিদিশা পাশাপাশি বসে নিজেদের মনে কথা বলছে যেটার কিছুই কানে আসছে না এতো আস্তে বলছে ওরা কথা। নিকিতার একহাত চিত্তের নরম লিঙ্গকে ঢেকে রয়েছে। বিদিশার একটা হাত নিকিতার থাইয়ের উপর রাখা।

আমরা আনগুলে প্রবেশ করলাম। পথে একটা মদের দোকান দেখে ড্রাইভারকে দাঁড়াতে বললাম। ড্রাইভার গাড়িটা রাস্তার একপাশে রাখতে বিদিশা জিজ্ঞেস করলো, ‘কি হোল গৌতম গাড়ি দাঁড়ালো কেন?’

আমি দরজা খুলে নামতে নামতে বললাম, ‘আমিই বলেছি দাঁড় করাতে। একটা মদের দোকান দেখলাম। একটা পাঁইট নিয়ে আসি।‘

নিকিতা বলল, ‘গৌতম প্লিস কয়েকটা মাউথ ফ্রেস্নার নিয়ে এসো। মুখের ভিতরটা কেমন গুমোট লাগছে।‘

আমি মজা করলাম, ‘আরে এইতো চিত্তর রস দিয়ে মুখ ধুলে। তাহলে?’

নিকিতা ঠোঁট বেঁকিয়ে বলল, ‘বাজে কথা বোলো না। চিত্তর মাল দিয়ে আমি মুখ ধুই নি, আমি খেয়েছি। বুঝলে আমি খেয়েছি।‘

আমি আবার হাসলাম আর বললাম, ‘আরে ওই একী হোল। খেয়েছ বা চেটে চেটে খেয়েছ। মাউথ ফ্রেস্নারো কিন্তু চেটে চেটে খাবে। তাই না?’

নিকিতা চেঁচিয়ে রাগত ভাবে বলল, ‘আরে তুমি যাও তো। মাথা চাটছ তখন থেকে।‘

আমি হাসতে হাসতে গাড়ীর দরজা বন্ধ করে চললাম মদের দোকানের দিকে। শুনলাম বিদিশা বলছে, ‘তোর একটুতে মাথা গরম হয়ে যায় নিকি।‘

নিকিতার গলা শুনলাম, ‘ আরে শুনলি না কিভাবে বলল?’

কিছুক্ষণ পর একটা ছোট নিয়ে ফিরে এলাম। সাথে কতগুলো মাউথ ফ্রেস্নার আরেকটা জলের বোতল নিয়ে। দরজা বন্ধ করে ড্রাইভারকে বললাম, ‘চলিয়ে বাহি। সিধা কটক। উধারই খানা খায়েঙ্গে হামলোগ।‘

ড্রাইভার গাড়ি স্টার্ট করে বলল, ‘ঠিক হায় সাব।‘ গাড়ি এগোল।

আমি বোতল খুলে একটা ছোট জলের বোতলে মদের বোতল থেকে মদ ঢেলে দিলাম তারপর জল মিশিয়ে ভালো করে ঝাঁকিয়ে নিলাম। ওরা দেখতে থাকলো আমার কার্যকলাপ।

নিকিতা বলল, ‘আরে তুমি তো বেশ তেষ্টা মেটাবে, আমরা কি হা করে বসে থাকবো? আমাদের তেষ্টা কে মেটাবে গৌতম?’

আমি এক ঢোক গলায় ঢেলে বললাম, ‘চলে এসো সামনে। আমার বাঁড়া চুষে রস থেকে তেষ্টা মেটাও। কে বারন করেছে?’

নিকিতা বলল, ‘অ্যাঁ, যত ঢঙ। তোমার বাঁড়ায় কে মুখ দেবে?’

আমি হেসে পিছনে তাকিয়ে বললাম, ‘তা আমার বাঁড়ায় মুখ দেবে কেন? আমার থেকে বিশাল বড় বাঁড়া চিত্তর আছে। ওতেই মুখ দাও।‘

বিদিশা বাইরেই তাকিয়ে ছিল। নিকিতা আমার কথা শুনে চুপ মেরে গেল। আমি মদ খেতে থাকলাম। হঠাৎ আমার গায়ে একটা ধাক্কা। আমি চমকে উঠে পিছন ফিরে দেখি নিকিতা ওর হৃষ্টপুষ্ট শরীর নিয়ে পিছনের সিট থেকে আমার পাশের সিটে আসছে। কোনরকম গাড়ীর গতির সাথে টাল মিলিয়ে বসে বলল, ‘উফফ, কি সাংঘাতিক বেগে চলেছে গাড়িটা। আরেকটু হলে পড়ে যাচ্ছিলাম।‘

আমি বললাম, ‘বেশ তো ছিলে পিছনে বসে। এখানে আসতে গেলে কেন আবার?’

নিকিতা বলল, ‘সাধ করে কি আর এলাম। দিদি দেখি ঢুলছে। আরেক্তু পরেই ঘুমিয়ে পড়বে। আমি কি ওখানে বসে একা একা ছিঁড়বো? তাই চলে এলাম।‘

আমি পিছনে তাকিয়ে দেখি সত্যি সত্যি বিদিশা ঘুমিয়ে পড়েছে। ওর মাথা একধারে কাত হয়ে পড়েছে। চিত্ত তো আগে থেকে ঘুমোচ্ছে। এবার বিদিশাও তাই। বেচারা নিকিতা একা একাই বা কি করতো? তবু আমি তো আর ছাড়বো না। আমি বললাম, ‘তোমাকে কিন্তু একটুও ভাগ দেবো না। আগে ভাগে বলে দিলাম।‘

নিকিতা জানলা দিয়ে বাইরে তাকিয়ে বলল, ‘তোমার কাছে ভাগ কে চেয়েছে শুনি? শোনাচ্ছ যে বড়। আমার ভাগ নিতে বয়ে গেছে।‘ ও বাইরে তাকিয়ে রইল।

আমি আবার মজা করলাম, ‘হু, বেশি পাঁয়তারা মারছ। এখানে কি মারাতে এলে শুনি? বেশ খাচ্ছিলাম একা একা।‘

নিকিতা আমার দিকে তাকিয়ে জিভ বার করে বলল, ‘আমি বলেছি কিছু মাড়াবো বলে এসেছি? তুমিই তো বলেছিলে আমার গাঁড় সামলে রাখতে। মারবে নাকি?’

আমি মদে চুমুক দিয়ে বললাম, ‘ও ঠিক সময় মতো দেখবে কি মারি আর না মারি।‘

নিকিতা যেন মনে মনে বলে উঠলো, ‘তুমি আমার বাল ছিঁড়বে।‘

আমি বললাম, ‘তাতো বটেই। কিন্তু তোমার তো আবার বালই নেই। সব তো গড়ের মাঠ। বাল থাকলে তো ছিঁড়বো?’

নিকিতা মুখ গোমড়া করে বাইরে তাকিয়ে রইল। আমি কিছুক্ষণ ওর দিকে চেয়ে দেখে ওর স্তনে হাত দিয়ে জোরে টিপে দিলাম। ও চেঁচিয়ে উঠল, ‘উফফ, অতো জোরে টেপে নাকি। কি ব্যাথা লাগলো বাবা।‘

আমি স্তনের উপর হাত বুলিয়ে বললাম, ‘সরি সরি, একটু জোরে টেপা হয়ে গেছে। লেগেছে না?’

নিকিতা আমার প্যান্টের দিকে তাকিয়ে বলল, ‘তোমার বিচি টিপলে বুঝতে লেগেছে কি না।‘

আমি আবার বোতলে চুমুক দিয়ে বললাম, ‘বিচি তো নরম। তাই লাগে।‘

নিকিতা মুখ ঘুরিয়ে জবাব দিলো, ‘হ্যাঁ, আমাদের মাইগুলো তো খুব শক্ত, তাই যতই টেপ আমাদের লাগবে না ন্যাকার মতো কথা বলছ কেন?‘

আমি যোগ করলাম, ‘আমাদের বিচি তোমাদের মাইয়ের থেকে নরম। তার উপর গুলিগুলো তো আরও নরম।‘

নিকিতা জানলা দিয়ে দেখতে দেখতে বলল, ‘ঠিক আছে, তোমার কথাই ঠিক।‘

কিছুক্ষণ চুপচাপ, আমি আরেকবার চুমুক দিলাম বোতলে। পিছনে তাকিয়ে দেখলাম চিত্ত তো আগে থেকেই ঘুমোচ্ছে, বিদিশার ঘাড় সিটের উপরের দিকে ঢোলে পড়েছে, শ্বাস গভীর আর চোখ বোজা, মানে বিদিশাও ঘুমিয়ে পড়েছে। জেগে আছি আমি আর নিকিতা।

আমি বললাম, ‘তাহলে কি ঠিক করলে আমার রস খাবে কি না?’

নিকিতা একবার আমার দিকে তাকিয়ে আবার মুখ ঘুরিয়ে বলল, ‘আমার বয়েই গেছে খেতে। তুমিই খাও।‘

আমি হাসলাম, বললাম, ‘কি বলছ, আমার রস আমি খাবো কি করে? নিজের নুনু কি আর নিজে চোষা
যায়?’

নিকিতা আমার দিকে তাকিয়ে বলল, ‘তোমারটাকে আর নুনু বোলো না। ওটা একটা পাকা লেওড়া হয়ে গেছে।‘

আমি নিকিতাকে জিজ্ঞেস করলাম, ‘আচ্ছা একটা কথা বোলো তো তোমাদের এই যে বাঁড়া গুদ এগুলো বলতে আমার সামনে লজ্জা লাগে না?’

নিকিতা উত্তর দিলো, ‘সব কিছুই তো দেখে নিলে, মুখ দিলে, ঠুকলে পর্যন্ত, এরপরে আবার কিসের লজ্জা। আমরা তো ছোটবেলা থেকে এইগুলোই বলে এসেছি। যোনী, স্তন, লিঙ্গ এগুলো সব বইতেই পরেছি।‘

আমার মনে পড়লো নিকিতা বলেছিল শুদ্ধ ভাষায় এই শব্দগুলো উচ্চারন করলে নাকি সেক্স আসে না। আমি জিজ্ঞেস করলাম, ‘ও হ্যাঁ তুমি তো আবার বলেছিলে যে এই বিশুদ্ধ শব্দ উচ্চারন করলে আবার সেক্স আসে না।‘

নিকিতা বলল, ‘ঠিকই তো। তুমি আমার গুদ মারছ আমি যদি বলি যে আমার যোনীকে তুমি সঙ্গম করছ তাহলে এক্সটাসি কোথায় দাঁড়ায় বলতো?’

আমি উত্তর করলাম, ‘ঠিক বলেছ। তুমি যখন এখন এই শব্দগুলো বলছ তার মানে তোমার সেক্স জেগে আছে। তাই কি?’

নিকিতা চট করে আমার দিকে তাকাল, বলল, ‘সেটা আবার কখন বললাম?’

আমি বললাম, ‘বোলো নি কিন্তু শব্দগুলো বলছ তাই বললাম। তোমারি কথা যে এই শব্দগুলো না বললে সেক্স জাগে না।‘

নিকিতা বলল, ‘হ্যাঁ খেয়ে দেয়ে আর কাজ নেই। বলছি বলেই আমার সেক্স জেগেছে। কি কথা শোন। আরে এগুলো সব চলতি কথা। বলার জন্যও বলা।‘

আমি বোতলে চুমুক দিয়ে বললাম, ‘কন্ট্রাডিক্টরি কথাবার্তা। এক মানে করো আরেক মানে বোলো।‘

নিকিতা আমার হাতে চিমটি দিয়ে বলল, ‘তুমি মানে ভুল করছ বাবুসোনা। আমি ঠিক বলেছি।‘

আমি বললাম, ‘আমি বলিনি ভুল বলেছ। শধু বলছি তোমার এক্সপ্রেশনের সাথে কথা মানাচ্ছে না। যাকগে ছাড়ো।‘

আবার চুপচাপ। আমি বুজলাম নিকিতা কিছু করবে না। ওকে আমার বাধ্য করতে হবে। ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম এখনো প্রায় দুঘণ্টা বাকি আছে কটক আসতে। আমি কায়দা করলাম। পিছন দিকে হাত ঘুরিয়ে আমার প্যান্টের মধ্যে হাত ঢুকিয়ে আমার পাছা চুলকাতে লাগলাম। একবার এপাশ আরেকবার ওইপাশ। নিকিতা যদি দেখে তাহলে বুঝবে যে আমার কষ্ট হচ্ছে পাছা চুলকাতে।

আমার নড়াচড়া দেখে নিকিতা ঘুরে তাকাল। আমার চেষ্টা দেখে জিজ্ঞেস করলো, ‘ওটা কি করছ?’

আমি ওর দিকে তাকিয়ে অসহায়ের মতো বললাম, ‘পাছার নিচের দিকটা চুলকাচ্ছে কিন্তু হাত ঢুকছে না।‘

নিকিতা বলল, ‘আরে ভিতর দিয়ে কেন করছ? প্যান্টের উপর দিয়ে করলেই তো পারো।‘

আমি আবার হাত ঢোকাবার চেষ্টা করে বললাম, ‘সে চেষ্টা করেছি কিন্তু আরাম হচ্ছে না। উফফফ, কি যন্ত্রণা বোলো দেখি।‘

নিকিতা বলল, ‘দাঁড়াও যথেষ্ট হয়েছে। দাও আমাকে আমি চুলকে দিচ্ছি।‘

কায়দা কাজে লেগেছে। আমি বোকার মতো মুখ করে বললাম, ‘তুমি দেবে?’

নিকিতা আমার চোখে চোখ রেখে বলল, ‘তোমার কষ্ট হচ্ছে না। আমি যদি হেল্প করতে পারি।‘
আমি বললাম, ‘দাও তাহলে।‘

নিকিতা উত্তর দিল, ‘দাও তাহলে বলে ওখানে বসে থাকলে হবে? টান করে আমার কোলের উপর পা তুলে শুয়ে পড়।‘

আমি জানতাম এই কথাই হবে। আমার লিঙ্গ ছলকে উঠলো। কিন্তু বাঁধ সাধছে এই সিট দুটো। মধ্যে অনেক ফাঁক। শোওয়া যাবে কি করে। আবার এই সুযোগ আবার আসবে কিনা কে জানে। কোনরকমে আমি নিজেকে টান করে শুইয়ে দিলাম দুটো সিটের উপর। পেটটা ঝুলে রইল মাঝখানে। অসুবিধে হচ্ছে কিন্তু নিকিতার হাতের ছোঁওয়া পাওয়ার জন্যে এই কষ্টটা করা যেতে পারে।

আমি নিকিতার নরম কোলের উপর পা তুলে দিলাম। নিকিতা প্যান্টটা টেনে নামাতে গিয়ে দেখল বেল্ট লাগানো নামানো যাচ্ছে না প্যান্ট।

বিরক্তির সাথে বলে উঠলো নিকিতা, ‘উফফ, শুয়ে তো পড়লে। প্যান্টটা খুলবো কি করে? বেল্ট লুস তো করো।‘

আমার হাত উপরের দিকে। নিচে নামালে আমার দেহ ঝুঁকে যাবে মাঝে। আমি বললাম, ‘আমার দ্বারা হবে না। তুমি খুলে নাও।‘

নিকিতা পাছার উপর থাপ্পড় মেরে বলল, ‘তুমি খুলে নাও বললেই হোল, খোলা সোজা কথা নাকি। দাঁড়াও দেখছি।‘

নিকিতার হাত আমার পেটের উপর নেমে এলো। বেল্টের বকলশ খুঁজতে গিয়ে আমার লিঙ্গের উপর ওর হাত পড়ে গেল ভুলে।

আমি একটু নড়ে উঠে বললাম, ‘কি করছ ওখানে প্যান্টের বেল্ট থাকে নাকি। ওটা তো আমার বাঁড়া।‘

নিকিতা একটু হাত উপরে তুলে বকলশে হাত দিয়ে বলল, ‘এখান থেকে বোঝা যাচ্ছে নাকি কোনটা তোমার বাঁড়া আর কোনটা বেল্ট। চোখ কি আমার ওই দিকে।‘

ও কোনরকমে বেল্টটা খুলে ফেলে প্যান্টের বোতাম খুঁজে খুলে ফেলল। তারপর চেন টেনে নামাল নিচে।

আমি বুজলাম প্যান্টটা লুস হয়ে গেল। ও উপরের দিকে হাত নিয়ে প্যান্টের কোমর ধরে টেনে হাঁটু অব্দি নিচে নামিয়ে দিলো প্যান্ট টেনে। আমার পরনে জাঙ্গিয়া এখন। আমি ভেবেছিলাম ও হয়তো জাঙিয়ার উপর দিয়েই চুলকে দেবে। কিন্তু ও সেটা না করে জাঙিয়াটাও টেনে নামিয়ে দিলো আমার পাছা নগ্ন করে।

নিকিতা পাছার উপর হাত বুলিয়ে বলল, ‘তোমার পাছার সেপটা ভালো। কিন্তু এতো চুল তোমার পাছায়?’

আমি উপুর হয়ে থেকে বললাম, ‘আমাদের পাছায় চুল হবে না কি তোমাদের পাছায় চুল হবে?’

নিকিতা পাছার চেরায় দু আঙ্গুল ঢুকিয়ে চুলগুলো টানতে টানতে বলল, ‘কি রকম আশ্চর্য না, ছেলেদের পাছায় এতো চুল আর মেয়েদের পাছায় চুল নেই। ভগবানের অপূর্ব সৃষ্টি তাই না?’

আমি বললাম, ‘তোমাদের পাছায় চুল থাকলে আর তোমাদের পাছায় কোন ছেলে চুমু খেত না।‘

ও সারা পাছায় নখ দিয়ে চুলকাতে চুলকাতে বলল, ‘তুমি চুল খুব পছন্দ করো না গৌতম?’

আমি বোতলে কষ্ট করে চুমুক দিয়ে বললাম, ‘হ্যাঁ, তোমাদের গুদে চুল থাকা আমার ফেবারিট।‘

নিকিতা পাছার চেরায় আঙ্গুল চালিয়ে বলল, ‘কেন বলবে?’

আমি বললাম, ‘ওইখানে চুল থাকার একটা আলাদা আকর্ষণ আছে। গুদের ঠোঁট কোঁকড়ানো চুলের ভিতর থেকে খুঁজে বার করার মজাই আলাদা।‘

নিকিতার হাত একটু স্পর্শ করলো আমার চেপে থাকা অণ্ডকোষের চামড়া। আমার সারা শরীরে শিহরন খেলে গেল। নিকিতা বলল, ‘তাহলে আমার গুদ তোমার পছন্দ নয় বোলো?’

আমি বললাম, ‘আরে নানা ওটা আবার কি কথা। সেক্সে ওই সব মনে থাকে নাকি। হ্যাঁ চুল হলে ফোর প্লে ভালো লাগে। চুল নিয়ে ঘাঁটাঘাঁটি করতে, আঙ্গুল চালাতে। কিন্তু সেক্স এর সময় এইগুলো আর মাথায় আসে কারো। ওই মুহূর্তে চুল থাকুক আর না থাকুক গুদ থাকতেই হবে।‘

নিকিতা হেসে ফেলল আমার কথা শুনে। ও আমার পা দুটো একটু ফাঁক করে দিয়ে আমার অণ্ডকোষের চুল ধরে আস্তে করে টানতে থাকলো, বিচির উপর নখ দিয়ে আঁচর কাটতে লাগলো।

নিকিতাকে বলতে শুনলাম, ‘চিত্তর বাঁড়া হয়তো তোমার থেকে বড় কিন্তু তোমার বিচি খুব বড়। দেখি একটু পাদুটো ফাঁক করো, বিচিগুলো হাতের মুঠোয় ধরি।‘

আমি পাগুলো ফাঁক করে দিলাম, নিকিতা তলার দিক দিয়ে হাত ঢুকিয়ে আমার বিচিগুলোকে মুঠো করে ধরল। আমার সারা শরীর কাঁপিয়ে যেন জ্বর চলে এলো, মনে হোল সারা গা কাঁপছে। নিকিতা বিচিগুলোকে চটকাতে লাগলো ধীরে ধীরে, মাঝে মাঝে একটা বিচি নিয়ে টেনে দিচ্ছে।

বেশ কিছুক্ষণ বিচি নিয়ে খেলা করে লিঙ্গর মাথায় আঙ্গুল দিয়ে বলল, ‘তোমার বিচি চটকালাম আর তোমার যে রস বেড়তে শুরু করলো। বাবারে কি ভীষণ রস বেরোচ্ছে টপটপ করে।‘

আমার লিঙ্গের আর দোষ কি। এই ধরনের আদর তো অনেক অনেক দিন ও পায় নি। ও তো ঝরবেই।

নিকিতা বলল, ‘গৌতম তুমি একটা কাজ করো, হাঁটু মুড়ে তোমার পোঁদটা একটু তুলে ধর। আমি তোমার পোঁদে জিভ দিয়ে একটু চাটি। তুমি আমারটা চেটেছিলে, খুব ভালো লেগেছিল। এতদিন জানতাম যে ওটা দিয়ে শুধু অন্য কাজই হয়, কিন্তু ওখানেও যে সেক্সের আরাম আছে সেটা জানতে পারলাম তুমি যখন আমার পোঁদে জিভ দিয়ে চাটলে।‘

আমি ভাবলাম বাপরে এতো সুখের বন্যা ঝরাচ্ছে। আমার প্রত্যাশায় সারা শরীর কাঁপতে থাকলো আর আমি প্রায় কাঁপতে কাঁপতে হাঁটু মুড়ে পোঁদে উঁচু করে তুলে ধরলাম। নিকিতা পোঁদের দুপাশ হাত দিয়ে ফাঁক করতেই আমার পাছার গর্তে হাওয়া খেলে গেল ফুরফুরে এসির হাওয়া। নিকিতা প্রথমে আঙ্গুলের ডগা দিয়ে পাছার গর্তে বুলাতে থাকলো। আমি আমার পাছাকে সংকোচন করে দিলাম। এটা আমার কাছে প্রত্যাশা ছিল না।

নিকিতা মুখ নামিয়ে পাছার গর্তে ফুঁ দিল, তারপর ওর গরম জিভের ছোঁওয়া পেলাম গর্তের উপর। অপ্রত্যাশিত ছোঁওয়ায় আমি কেঁপে উঠে আমার পাছা নিচু করে দিলাম।

নিকিতা আমার বিচি ধরে পাছা ঠেলে উপরের দিকে তুলে বলল, ‘কি করছ পোঁদ নামিয়ে দিলে কেন?’

আমি কাঁপতে কাঁপতে বললাম, ‘আরে তোমার জিভের ছোঁওয়া এতো অপ্রত্যাশিত ছিল আমি একটু অবাক হয়েছিলাম।‘

নিকিতা এবার আমার দুটো পাছা হাত দিয়ে ভালো করে ধরে পাছার গর্তে জিভ বোলাতে থাকলো। আমার সারা শরীরে সেক্সের পোকা খেলে বেড়াতে থাকলো। মুক্ত লিঙ্গ স্বাধীনভাবে নড়ে চলেছে। আমি উত্তেজনায় আবার একটা চুমুক দিয়ে নিলাম। নিকিতা ওর পুরো মুখ আমার পাছার উপর চেপে ধরে গর্তের চারপাশে জিভ বুলিয়ে চলেছে। চাপ দিয়ে ওর জিভের অগ্রভাগ আমার পাছার গর্তে ঢোকাবার চেষ্টা করছে।

সারা শরীর যেন কেমন করছে আমার। এই অবস্থায় আমি বুঝতে পারছি আমার সারা শরীরে উত্তেজনা একত্রিত হচ্ছে আমার শরীরের নিচের অংশে। এই সুখের অত্যাচার আমার শরীর আর নিতে পারছে না।

নিকিতা হয়তো বুঝেছে আমার অবস্থা। ও নিচু হয়ে ঝুঁকে আমার শরীরের তলায় ঢুকে গেল। আমি বুঝলাম ওর ঠোঁট আমার ঠাটানো লিঙ্গের মুণ্ডুটা গিলে ফেলল। এক হাত আমার লিঙ্গের গোঁড়া চেপে ধরল আর অন্য হাতে নিকিতা আমার ঝুলন্ত বিচি দুটো চটকাতে লাগলো।

আমার দ্বারা আর ধরে রাখা সম্ভব হচ্ছে না। আমার উত্তেজনা অণ্ডকোষের ভাণ্ডারে জমা হয়ে গেছে। এখন শুধু মুক্তির অপেক্ষায়। আমি নিকিতাকে সাবধান করতে চাইলাম কিন্তু ওর জিভের পেঁচানো খেলা আমার লিঙ্গের উপর সেটা করতে দিলো না।

আমি বুঝলাম আমার উত্তেজনার রস দরজা পার হয়ে ছুটতে শুরু করেছে লিঙ্গের দৈর্ঘ্য বরাবর। আর কিছুক্ষণ পর ওরা সামগ্রিকভাবে নিকিতার গলায় আঘাত করবে। আর তাই করলো। নিকিতাকে কোন সুযোগ না দিয়ে বেড়িয়ে এলো লিঙ্গের মুখ থেকে ঘন বীর্য। আঘাত করলো নিকিতার গলায়। নিকিতা বোধহয় এই আক্রমনের জন্য তৈরি ছিল। ও স্বাভাবিক ভাবে আমার লিঙ্গ ওর মুখের মধ্যে রেখে খেয়ে নিতে থাকলো আমার রস।

বেশ কিছুক্ষণ ও ধরে রাখল লিঙ্গকে ওর মুখে। আমার বীর্যধারা কম হয়ে এলে ও মুণ্ডুটা ধরে জিভ দিয়ে চেটে সাফ করে দিলো তারপর ঝোলা অণ্ডকোষে গভীর চুমু খেয়ে উঠে এলো। আমার ভগ্ন শরীরকে কোনরকমে সোজা করে সিটের উপর বসালাম। আমি হাঁপাচ্ছি এই নির্গমনে। নিকিতা হাতের উল্টোদিক দিয়ে ঠোঁট পরিস্কার করে আমার দিকে চেয়ে হাসল তারপর বলল, ‘এবার খুশি? ভালো লাগলো?’

আমি ওর দিকে তাকিয়ে মুখে কিছু না বলে একটু হাসলাম। একটু পড়ে ওর দিকে গিয়ে ওর ঠোঁটে একটা চুমু খেয়ে বললাম, ‘থ্যাঙ্ক ইউ নিকিতা। আমাকে স্বর্গসুখ দেবার জন্যও।‘

গাড়ীর গতি আস্তে আস্তে কমে আসছে। আমি বাইরে তাকিয়ে দেখলাম আমরা কটকে ঢুকছি।

ড্রাইভারের উদ্দ্যেশ্যে বললাম, ‘ভাই, ইহা হামলোগ খায়েঙ্গে। এক আচ্ছা হোটেল দেখকে রোকনা।‘

ড্রাইভারের আওয়াজ এল, ‘ঠিক হায় সাব। এক বড়িয়া হোটেল নজদিক হায়। উধারি রুকেঙ্গে।‘

আমি জবাব দিলাম, ’চলেগা।‘

নিকিতাকে বললাম, ‘এবার ওদের ওঠাও, একটু পরেই খাবার জন্যও থামবো।‘

নিকিতা সামনের থেকে বিদিশাকে ডাকল, ‘অ্যাই দিদি, ওঠ। কটক এসে গেছি। আর কতো ঘুমবি?’

বিদিশা কষ্ট করে যেন চোখ খুলল। আশেপাশে তাকিয়ে বলল, ‘আরে আমরা তো গাড়িতে যাচ্ছি। কোথায় এলাম?’

আমি উত্তর করলাম, ‘কটক। গাড়ি ছাড়া তুমি কি ভেবেছিলে? প্লেনে যাচ্ছ?’

বিদিশা লজ্জিত ভাবে বলল, ‘না ঠিক তা নয়। ঠিক ঠাহর করতে পারি নি।‘

নিকিতা এবার চিত্তকে তুলল, ‘অ্যাই ব্যাটা ওঠ। রস বার করে কেমন ঘুমোচ্ছে দ্যাখো?’

আমি নিকিতাকে বললাম, ‘ওকে দোষ দিচ্ছ কেন। ও তো আর তোমাদের বলেনি আমার রস বার করে দাও। তোমরাই জবরদস্তি ওকে চুষে বার করেছো।‘

নিকিতা বলল, ‘আরে করেছি করেছি তাতে এতো ঘুমোবার কি হোল। দাঁড়াও ওর মজা দেখাচ্ছি।‘ বলে ও ওর সিটটাকে পিছন দিকে হেলিয়ে দিয়ে হাত নিয়ে চিত্তর প্যান্টের মধ্যে হাত ঢুকিয়ে ওর বিচি টানতে শুরু করলো।

চিত্ত প্রথমে বোঝেনি কই হচ্ছে তারপর বোধহয় ব্যথা লেগেছে তাই ধরফর করে উঠে বসল। নিকিতা হাসতে হাসতে বলল, ‘দেখলে ব্যাটার যেই বিচি টিপেছি ওমনি উঠে বসেছে। কিরে খাবি না ঘুমবি?’

চিত্ত চোখ কচলাতে কচলাতে বলল, ‘কই খাবার?’

নিকিতা বলল, ‘ব্যাটা লাটসাহেব, বাঁড়া চসাল, রস ঝরালো এবার খাবার খুঁজছে। আসছে মহারাজ তোমার খাবার আসছে।‘

গাড়ি একটা জায়গায় থামল। আমি আর ড্রাইভার দরজা খুলে মাটিতে পা দিলাম। সামনে একটা বড় হোটেল, দেখে মনে হোল ভালই। ড্রাইভার বলল, ‘স্যার এহি হোটেল কটককা সবসে বড়া হোটেল। বহুত স্বাদিস্ট খানা বানাতা হায়।‘

আমি দেখে বললাম, ‘মেরা খেয়াল সে চলেগা। চলো দেখতা হায় মাডামলোগ কেয়া বলতি হায়।‘

আমি গাড়ীর মধ্যে ঝুঁকে ওদের বেড়িয়ে আসতে বললাম। একে একে সব বেড়িয়ে এসে হাত পা টান করতে লাগলো। অনেকক্ষণ গাড়িতে রয়েছে। হতেই পারে।

আমি বললাম, ‘বিদিশা নিকিতা এই হোটেলে আমরা এখন খেয়ে নেবো। তারপর আবার স্টার্ট করবো পুরীর দিকে। কেমন?’

বিদিশা বলল, ‘চলো, খিদেও পেয়েছে আর একটু বিশ্রামও হয়ে যাবে।‘

আমরা এগিয়ে গেলাম হোটেলের দিকে। আমাদের দেখে ম্যানেজার এগিয়ে এলো। নত হয়ে বলল, ‘ওয়েলকাম স্যার অ্যান্ড মাডামস। কাঁহা বৈঠিএয়াগা, গার্ডেন ওর আন্দার মে? গার্ডেন আচ্ছা রাহেগা।‘

আমি ভাবলাম একটু ফাঁকাও হবে। ডিস্টার্ব হবে না বেশি। আমি বললাম, ‘গার্ডেন ঠিক হায়।‘

আমাদের গার্ডেনের দিকে এগিয়ে নিয়ে গেল ম্যানেজার। ভালো গার্ডেন। নরম ঘাস, মেক্সিকান বলে মনে হচ্ছে। কটেজগুলো বেশ দূরে দূরে। আমরা একটা কটেজে গিয়ে বসলাম। ড্রাইভারকে বললাম, ‘আপ ভি খা লিজিয়ে।‘

ড্রাইভার বলল, ‘জী স্যার।‘

আমরা খাবার অর্ডার দিলাম। আমি বললাম ওদেরকে, ‘কিছু নেবে ড্রিংক?’

নিকিতা আমার পাশে বসেছিল, আমাকে কনুই দিয়ে ধাক্কা মেরে বলল, ‘তোমার আর চিত্তর রসে পেট ভরে আছে। এরপরে আবার ড্রিংক?’

বিদিশা হেসে উঠলো, সংগে আমিও। চিত্ত কিছু না বুঝে আমাদের দিকে বোকার মতো তাকাতে লাগলো। বেশ কিছখন পর খাবার এসে গেল। খাবার দেখে মনে হোল সত্যি খিদে খুব পেয়েছিলো। আমরা তাড়াতাড়ি খেতে শুরু করলাম। এমনভাবে খাচ্ছিলাম মনে হচ্ছিল কতকাল যেন খেতে পাই নি।

একনিমেশে সব শেষ হয়ে গেল। ফিঙ্গার বাউল দিয়ে গেল টেবিল বয়। আমরা হাত ধুয়ে বিলের জন্যও ওয়েট করতে থাকলাম।

নিকিতা বলল, ‘উফফ, খেয়ে কতো শান্তি। পেট পুরে খেলাম।‘

বিদিশা বলল, ‘খাবারের প্রিপারেশন খুব ভালো। ভালো হোটেল।‘

কটেজের ছাউনি থেকে সূর্যের কিরন গলে গলে পড়ছে। নিকিতার মুখের একপাশে রোদ পড়েছে। আলো আধারিতে ভালই লাগছে নিকিতাকে। বিদিশাকেও সুন্দর লাগছে। কিন্তু রোদ বড় বেশি খেলা করছে নিকিতার মুখের উপর। চিত্ত মুখের ভিতর মৌরি ঢেলে যাচ্ছে আর চিবিয়ে চলেছে। ব্যাটাকে দেখলেই বোঝা যায় খুব আনন্দে আছে।

আমি উঠে দাঁড়ালাম একটা সিগারেট ধরিয়ে। বিল মিটিয়ে বেড়িয়ে এলাম হোটেলের বাইরে।

নিকিতা আর বিদিশা গেল হোটেলের বাথরুমে পেচ্ছাপ করে আসতে। ওরা বেড়িয়ে আসাতে আমরা গাড়ীর কাছে এলাম। দেখলাম ড্রাইভার দাঁড়িয়ে আছে গাড়ীর সামনে।

আমি জিজ্ঞেস করলাম, ‘খানা খা লিয়া তো?’

ড্রাইভার কুর্নিশ করে বলল, ‘জী সাব।‘

আমি বললাম, ‘তো ফির চলতে হায় হামলোগ পুরী কি তরফ।‘

ড্রাইভার বলল, ‘ঠিক হায় সাব।‘

গাড়ি আবার চালু হোল। এইবার নিকিতা আর বিদিশা সামনের দুটো সিটে বসল আমি আর চিত্ত পিছনে। এখনো প্রায় তিন ঘণ্টা যেতে হবে। একটু ঘুম দিলে কেমন হয়? আমি বডিটা স্ট্রেচ করে পিছনের সিটে মাথা ঠেকিয়ে ঘুমোবার চেষ্টা করলাম।

বিদিশা আর নিকিতা জানলা দিয়ে বাইরে দেখতে দেখতে আর নিজেদের মধ্যে গল্প করতে থাকলো। কতক্ষণ ঘুমিয়েছি জানি না, চোখ খুলে দেখলাম আমরা প্রায় পুরীর কাছাকাছি এসে গেছি। আমি বাইরে দেখে ড্রাইভারকে বললাম, ‘হ্যালো ভাইসাব, মেফেয়ার হোটেল মে লে জানা। মালুম হ্যাঁয় না?’

ড্রাইভার উত্তর দিলো, ‘জী সাব মালুম হ্যাঁয় আর পাতা ভি হ্যাঁয় আপলোগ ওহি জায়েঙ্গে।‘

কিছুটা চলার পর হোটেল এসে গেল। পেল্লায় হোটেল। বিরাট বড়। নিকিতা আর বিদিশা উচ্ছ্বসিত হোটেল দেখে।

বিদিশা বলে উঠলো, ‘উড়ে ব্বাস কি বিরাট হোটেল গো গৌতম। ওই দ্যাখ নিকি সমুদ্র দেখা যাচ্ছে। খুব ভালো লাগছে।‘

গাড়িটা হোটেলের প্রবেশ দ্বারে এসে থামল। বেয়ারা গাড়ীর দরজা খুলে স্যালুট মেরে দাঁড়ালো। আমরা একে একে নেমে এলাম। সবশেষে চিত্ত। ও মাথা উঁচু করে চারিদিক দেখছে। দেখে তারপর মন্তব্য করলো, ‘ওই হোটেলটার থেকে অনেক ভালো এটা।‘

বেয়ারা আরেকজনকে ডেকে আমাদের মালপত্তর উঠিয়ে নিয়ে গেল রিশেপশনে। সেখানেও একটা মেয়ে দাঁড়িয়ে। চোস্ত ইংরাজিতে বলল, ‘welcome to our hotel sir. Your room is already booked and we hope you will like the room.’

আমি জবাব দিলাম, ‘oh thanks madam for taking the pain. This is our first visit to this hotel and I hope we will enjoy our stay at your hotel.’

মেয়েটা জবাব দিলো, ‘thank you sir. Your room is booked for one day sir. Will you like to overstay?’

আমি উত্তর করলাম, ‘not yet decided. I will tell you later. Now if you permit can we go?’

মেয়েটা আবার উত্তর দিল, ‘oh certainly sir. Sorry for keeping you stuck. And sir let me inform you the breakfast is complimentary. You can have it at your room or at the dining hall.’

আমরা ‘thank you’ বলে চলে এলাম বেয়ারগুলোর সাথে যারা মাদের মাল নিয়ে এসেছিলো। ঘরে ঢুকতেই হোটেলের ক্লাস চোখে পড়লো। নিখুঁত চেষ্টায় সাজানো হয়েছে রুমটা। যেখানে ঠিক জেতি থাকার দরকার সেখানেই আছে সব। বেয়ারগুলোকে টিপস দিতেই ওরা সালাম করে চলে গেল আমাদের একা ছেড়ে। দরজা বন্ধ করে ভিতরে এসে দেখলাম ওরা সব বারান্দায়।

বিদিশা আমাকে ডাকছে, ‘গৌতম শিগগির এসো। ওয়াও, কি সুন্দর।‘ বিদিশা হাততালি দিয়ে উঠলো।

আমি জানি ওরা কেন ডাকছে আমাকে। বারান্দা দিয়ে সমুদ্র দেখা যাচ্ছে সেটাই দেখাবার জন্য আমাকে ডেকেছে। আমি ধীর পায়ে ওদের দিকে এগিয়ে বারান্দায় এসে দাঁড়ালাম। সমুদ্র দেখা যাবে জানা থাকলেও এতো সুন্দর লাগবে এটা ভাবা ছিল না। বারান্দায় আসতেই সমুদ্রের গর্জন ভেসে এলো কানে। দেখলাম বিশাল ঢেউ সমুদ্রের তীরে এসে কেমন ভাবে ভেঙে পড়ছে। দেখলাম দূর থেকে সমুদ্রের জল কেমন ফুলে ফেঁপে উঠছে, তারপর ঢেউয়ের আকার ধারন করে এগিয়ে আসছে তীরের দিকে। দেখলাম কতজন এই বিকেলে সমুদ্রে স্নান করছে। মুগ্ধ করে দেবার মতো দৃশ্য।

আমি বললাম, আমরা দেরি করছি কেন? কেন আমরা দৌড়ে নিচে যাচ্ছি না আর সমুদ্রের কাছে গিয়ে ওর শোভা দেখছি না।‘

আগুনে যেন ঘি পড়লো। নিকিতা আর বিদিশা ঘরে ঢুকতে ঢুকতে জামা কাপড় খুলে প্যান্টি আর ব্রা পড়ে ড্রেস চেঞ্জ করতে লাগলো। দুজনে দুটো শর্ট আর টপ পড়ে নিলো। আমিও প্যান্ট আর জামা ছেড়ে শর্ট আর টি শার্ট পড়ে নিলাম। চিত্ত ওর জামা কাপড় ছেড়ে তৈরি হয়ে নিলো। আমরা হুড়মুড় করে দরজা বন্ধ করে নিচে নেমে দৌড় লাগালাম সমুদ্রের দিকে। বালিতে পা দিয়ে শান্ত হলাম।

বালিতে পা দিয়েই আমরা চটি খুলে নিলাম হাতে। খালি পা বালির উপর পরতেই কেমন একটা ঠাণ্ডা ভাব সারা শরীর দিয়ে বয়ে গেল। বিকেলের বালই কিছুটা আগে গরম ছিল ধীরে ধীরে ঠাণ্ডা হতে শুরু করেছে। বিদিশা আর নিকিতা আমার আর চিত্তর সামনে হেঁটে যাচ্ছে। ওদের সুডৌল গোল পাছা হাঁটার তালে তালে উঠছে নামছে। খুব ভালো লাগছে ওদেরকে ওই ভাবে। যেন দুজন মোহময়ী হেঁটে চলছে সামনে।

এদিক ওদিক দুচারজন প্রেমিক প্রেমিকা ছড়িয়ে ছিটিয়ে বসে গল্প করছে। দুজন বিদেশিনীকে দেখলাম ব্রা আর প্যান্টি পড়ে বসে থাকতে। অবাক হলাম পুরীর মতো জায়গায় এটা কি করে সম্ভব? এটাও ভাবলাম এই দুজন যেকোনো মুহূর্তে রেপ হতে পারে আরেক্তু অন্ধকার হলে। আমি একটু ভালো করে দেখে এগিয়ে চললাম আমার দুই প্রেরনার দিকে যারা পাছায় সমুদ্রের ঢেউ খেলিয়ে আগে আগে চলেছে।

ওরা সমুদ্রের কাছে যেতেই চিত্ত এক ছুটে ওদের কাছে গিয়ে পৌঁছুল। চিত্তকে বিশ্বাস নেই, এই ভোর সন্ধ্যেতে হয়তো সমুদ্রে ঝাঁপ দিয়ে দিলো। এমনিতে ভয় নেই, গ্রামের ছেলে। কিন্তু হঠাৎ নতুন জলে জ্বর হয়ে যেতে পারে। তখন এক নতুন বিপত্তি।

আমি পিছন থেকে চেঁচিয়ে বললাম, ‘তোমরা কেউ কিন্তু জলে নেবো না। সন্ধ্যে বেলা, জ্বর হতে পারে।‘

ওরা কেবার আমার দিকে তাকিয়ে হেসে আরও এগিয়ে গেল। পায়ের পাতা সমুদ্রের জলে ডুবে গেছে ওদের। আরও এগোল। এখন সমুদ্র ওদের হাঁটুর কাছে। ঢেউগুলো ওদের হাঁটুর কাছে এসে ভেঙে যাচ্ছে আর ওরা খিলখিলিয়ে হেসে উঠছে। ওদের কাছে এটা মজার। ছিল একসময় আমার কাছেও। কিন্তু খুব বেশি সমুদ্র দেখায়, গোয়া, কেরালা। গনপতিফুলে আমার কাছে ওতটা আর আকর্ষণীয় নয়।

হঠাৎ একটা বিশাল ঢেউ আসতে দেখলাম। বেশ দূর থেকে ফুলে ধেয়ে আসছে বিদিশাদের দিকে। ওরা দেখছে বটে কিন্তু জানে না এটা কি বিপত্তি করতে পারে ওদের। আমি চেঁচিয়ে সাবধান করার আগেই ঢেউ এসে গেল ওদের কাছে।

ওরা বিপদ বোঝার আগেই ওদের মাথার উপর দিয়ে চলে গেল ঢেউ। বিশাল ফেনার মতো জলরাশিতে ওরা হারিয়ে গেল। একটা চিৎকার শুনেছি। কিন্তু ওটা নিকিতা না বিদিশা বুঝলাম না। আমি দৌড় লাগালাম ওদের দিকে। ঢেউ পার হয়ে যাবার পর ওদের দেখতে পেলাম। খকখক করে কাশতে কাশতে উঠে দাঁড়াচ্ছে ওরা। ভিজে একশা। শর্ট আর টপ চেপে বসেছে গায়ে। ব্রা আর প্যান্টির আভা দেখা যাচ্ছে।

আমি ওদের কাছে দাঁড়ালাম আর বললাম, ‘হোল তো। জানো না যখন তখন অত দূরে গিয়েছিলে কেন? বললাম গা ভিজিয়ো না। সেই ভিজল।‘

বিদিশা তখনো কাশতে কাশতে বলল, ‘খুব অসভ্য ঢেউ। কিভাবে চান করিয়ে দিল দ্যাখো। ছিঃ।‘

আমি হেসে বললাম, ‘আর ছিঃ বলে কি হবে। যা হবার হয়ে গেছে। এসো বেড়িয়ে এসো ওখান থেকে। তাছাড়া তোমাদের অনেকক্ষণ ধরে দেখছিল ঢেউগুলো। দুটো সুন্দরীর মাই আর পোঁদের স্পর্শ পেতে তো ওদেরও ইচ্ছে করে।‘

নিকিতা জল থেকে বেড়িয়ে আসতে আসতে বলল, ‘তাই না? খুব মজা পেলে তুমি আমরা ভিজলাম বলে?’

আমি হাসলাম আর বললাম, ‘পেলাম তো বটেই। ভিজলে বলেই তো এখন তোমাদের উত্তঙ্গ মাই আর ভরাট পাছা দেখতে পারছি।‘

নিকিতা জলের একধারে দাঁড়িয়ে আমাকে জিভ কেটে বলল, ‘হ্যাঁ মনের সুখে তাই দেখ।‘

ওরা সব মিলে দূর থেকে সমুদ্রের শোভা নিতে থাকলো। আমি পকেট থেকে মোবাইল বেড় করে মিতাকে ফোন করলাম। রিং বাজার মিতা তুলল ফোন, জিজ্ঞেস করলো, ‘পুরী পৌঁছে গেছ?’

আমি বললাম, ‘হ্যাঁ, কিছুক্ষণ আগে পৌছুলাম। রুম থেকে এখন বিচে ঘুরছি। ভালো লাগছে সমুদ্র।‘

মিতা শুধু বলল, ‘তাই? ভালো।‘

ওর গলার স্বর শুনে আমার কেমন যেন মনে হোল। যে উচ্ছ্বাসে ও আমাকে পুরী এসে হোটেলের খোঁজ নিতে বলেছিল এখন সেই উচ্ছ্বাস গলায় পেলাম না। কেমন যেন ভারি আর ক্লান্ত।

আমি জিজ্ঞেস করলাম, ‘মিতা তোমার কি শরীর খারাপ?’

মিতা জবাব দিলো, ‘ঠিক বুঝছি না জানো। কাল রাত থেকে খাওয়ার ইচ্ছে চলে গেছে। কিছু খেতে ইচ্ছে করছে না। মাথাটা ঘুরছে কেমন জানি। দাঁড়ালেই মনে হচ্ছে পড়ে যাবো।‘

আমি খুব একটা গুরুত্ব দিলাম না। বললাম, ‘কাল রাতে খাও নি। পেতে গ্যাস হয়েছে। পায়খানায় গেছিলে।‘

মিতা বলল, ‘গেছিলাম। কিন্তু ক্লিয়ার হয় নি।‘

আমি বললাম, ‘আমি তো পরশু ফিরছি। আজ রাতে তুমি একটা পারগেটিভ নিয়ে নাও। কাল সকালে পেট পরিস্কার হয়ে যাবে। আছে তো ঘরে?’

ও বলল, ‘আছে মনে হয়। একবার আনিয়েছিলে তো। খুঁজে দেখতে হবে।‘

আমি উত্তর করলাম, ‘দ্যাখো একটু খুঁজে। আর পেলে এক্সপায়ারি ডেট দেখে নিও। আমার মনে হয় ঠিক হয়ে যাবে।‘

মিতা কথা শেষ করলো, ‘ভালো থেকো আর আমার জন্যও চিন্তা করো না। আমি ঠিক ভালো থাকবো।‘

আমাকে কিছু বলার সুযোগ না দিয়ে মিতা ফোন বন্ধ করে দিলো। আমি অবশ্য একটু নিশ্চিন্ত থাকলাম কারন মিতার শরীরে কোন গণ্ডগোল হলে ও একটু বেশি বিচলিত হয়ে পড়ে। তারপর আমার কথা মতো ওষুধ খেয়ে আবার ঠিক হয়ে যায়। মিতার এটাই একটা বড় বদ অভ্যাস। একবার ওর শরীর খারাপ হয়েছিলো। গলা দিয়ে আওয়াজ বেরচ্ছিল না। আমি তখন ট্যুরে ছিলাম। ওর দিদিকে বলেছিলাম মিতাকে নিয়ে ডাক্তারের কাছে যেতে। পড়ে ওর দিদি ফোন করে বলেছিল যে মিতা নাকি ডাক্তারের কাছে যাবে না আমাকে ছাড়া। আমার তখন খুব রাগ হয়েছিলো। মেয়েটা কি একটুও বোঝে না কোন পরিস্থিতির গুরুত্ব কতোটা হতে পারে। আমি ছাড়া ডাক্তারের কাছে যাবে না এটা আবার কোন কথা হোল। আমি ওর সাথে এরপরে আর কোন কথা বলিনি।

ফিরে এসেছিলাম খুব রাগ নিয়ে আর এটা ভেবে যে আজ গালাগালি করে ওর চোদ্দ গুষ্টি উদ্ধার করবো। দরজা খুলে যখন ঘরে ঢুকেছিলাম ও বিছানায় শুয়েছিল। যেন বিছানায় মিশে গেছে। মনের রাগ তখনি উবে গেছিল হাওয়ায়। ছুটে গেছিলাম ওর কাছে। ও চোখ বুঝে শুয়েছিল। চোখের কোনে জল চিকচিক করছে। আমি আঙ্গুল দিয়ে ওই জল মুছে দিতেই লাল চোখ খুলে ও তাকিয়েছিল আমার দিকে।

আমাকে বলল, ‘গৌতম তুমি এসে গেছ। এইবার আমি ভালো হয়ে যাবো।‘

আমি ওকে জড়িয়ে ধরে কাঁদতে কাঁদতে বলেছিলাম, ‘দিদির সাথে ডাক্তারের কাছে যেতে বলেছিলাম তোমাকে। যাও নি কেন।‘

ও আমার চুল টেনে বলেছিল, ‘বিয়ের পর কোনদিন দেখেছ আমি তোমাকে ছাড়া ডাক্তারের কাছে গেছি? তাহলে এখন কি করে ভাবলে তুমি ছাড়া আমি ডাক্তারের কাছে যেতে পারি।‘

মিতার চারবার জন্ডিস হয়েছিলো। কিন্তু যতবারই ধরা পড়েছে আমি এসে ডাক্তারের কাছে নিয়ে যাবার পড়ি।

আমি ওকে আরও জড়িয়ে বলেছিলাম, ‘তোমার শরীর খারাপ হলে আমার কেন জানি মনে হয় তুমি হয়তো আমাকে ছেড়ে চলে যাবে।‘

মিতা খুব কষ্টে হাসতে হাসতে বলেছিল, ‘বিয়ের পর তোমার সাথে আমার কথাই ছিল গৌতম, ভুলে যেও না।‘

সে কথা আজ মনে পড়লো। ও বলেছিল, ‘ভগবানের কাছে প্রার্থনা করে আমরা বলেছিলাম আমি যেন তোমার কোলে মাথা দিয়ে মরতে পারি। তুমি কাছে না থাকলে আমি কি মরতে পারি?’

কিন্তু কি আশ্চর্য তারপরের দিন মিতা আবার স্বাভাবিক হয়ে সংসারের কাজে লেগে গেছিল।

সেদিনের কথা মনে পরতেই বুকে কেমন মোচর দিয়ে উঠলো। আজ সমুদ্রের সামনে দাঁড়িয়ে মনে হোল যদি সত্যি এরকম হয়। সম্বিত ফিরল বিদিশার ডাকে।

বিদিশা ডেকে বলছে, ‘কিগো গৌতম নিকির ভেজা পোঁদ দেখে মোহিত হয়ে গেলে নাকি? কথা বেরোচ্ছে না মুখ থেকে?’

ওরা কি আর জানবে মনের কথা? কিন্তু ওদের দোষ কি। ওরা তো আনন্দ করতে এসেছে। আমি আমার মনের ভাব দাবিয়ে রেখে বললাম মুখে হাসি ফুটিয়ে, ‘আরে তুমি একদম ঠিক বলেছ। আসলে আমি চারিদিক তাকিয়ে নিকিতার পোঁদের মত আর কোন পোঁদ এই পুরীর বিচে আছে কিনা খুঁজছিলাম। অবশ্য তোমারটা বাদ দিয়ে। তোমার পোঁদ নিকিতার থেকে আরও সুন্দর। তাই না নিকিতা?’

নিকিতার মুখটা কেমন যেন গোমড়া হয়ে গেল তুলনাটা শুনে। ও এইটুকু বলল, ‘সে তোমরা বলতে পারবে ভালো। আমি তো আর কম্পেয়ার করে দেখি নি।‘

আমি বুঝলাম নিকিতার রাগ হয়েছে। আমি এগিয়ে গেলাম ওদের কাছে। বললাম, ‘আরে তুমি সিরিয়াস হয়ে গেলে দেখছি। আমি তো তোমাকে রাগাবার জন্য বলেছিলাম। তোমাদের কারো পোঁদ কারো থেকে বেশি সুন্দর নয়। দুটোই প্রায় সমান।‘

ওদের নিয়ে ওখানে বসতে বসতে বসতে বললাম, ‘চলো আমি আর চিত্ত তোমাদের পোঁদ দেখে বলব কারটা কেমন।‘

বিদিশা চারিদিক তাকিয়ে বলল, ;এই যাহ্*, এতলোকের সামনে আমাদের পোঁদ খুলে দেখবে নাকি?’

আমি বললাম, ‘তাতে কি। সবাই থোরি আমাদের দিকে তাকিয়ে রয়েছে? যে যার আনন্দ করতে ব্যস্ত। কারো অতো সময় আছে নাকি আমাদের দিকে তাকাবার।‘

নিকিতা বলল, ‘না না। এইখানে আমি পোঁদ খুলে দেখাতে পারবো না।‘

আমি রেগে বললাম, ‘আর তোমার যে এই ভিজে প্যান্ট তোমার গাঁড়ের সাথে সাঁটিয়ে লেগে আছে এতে তোমার পোঁদের চেহারা কেউ দেখতে পারছে না বুঝি?’

নিকিতা প্রতিবাদ করে বলল, ‘আরে বোকা এটা প্যান্ট দিয়ে ঢাকা। তাবলে খোলা পোঁদ আর ঢাকা পোঁদ এক হোল? কি যে বোলো?’

আমি অন্যদিকে মুখ ঘুরিয়ে বললাম, ‘ঠিক আছে দেখাবে না তো দেখাবে না।‘

বিদিশা বোধহয় বুঝেছে আমার রাগ হয়েছে। ও আমাকে মানাবার জন্য বলল, ‘ওকে গৌতম, তুমি হোটেলে রুমে গিয়ে দেখবে কার পোঁদ কেমন দেখতে। প্রান খুলে দেখ, আমরা কেউ না করবো না।‘

আমি তবু কিছু বললাম না। তখন নিকিতা বলল, ‘বাবা রাগ দেখ। দেখবে বলেছে তো দেখবেই আর এখানেই।‘

আমি যোগ করলাম, ‘আর এখুনি।‘

বিদিশা বলল, ‘সত্যি গৌতম তুমি মাঝে মাঝে এমন জেদ করো না। চারিদিকে তাকিয়ে নাও কেউ দেখছে কিনা। দেখে ফেললে লজ্জার আর শেষ থাকবে না। আয় নিকিতা, গৌতমের যখন জেদ উঠেছে ওকে দেখাতেই হবে।‘ তারপর চিত্তর দিকে তাকিয়ে বলল, ‘তুই আবার আমাদের পাশে দাঁড়িয়ে আছিস কেন? যা দাদার কাছে গিয়ে আমাদের পোঁদ দেখ। দাদা বলল শুনলি না?’

চিত্ত দৌড়ে আমার কাছে চলে এলো তারপর হাঁটু মুড়ে আমার মতো বালিতে গেড়ে বসল। আমি চারিদিক তাকিয়ে দেখলাম। আপাত দৃষ্টিতে কাউকে দেখা যাচ্ছে না বটে, কিন্তু কেউ আবার দেখতেও পারে। ওসবের দিকে নজর না দিয়ে আমি নিকিতা আর বিদিশার দিকে তাকিয়ে রইলাম। ওরা সামনের দিকে ঝুঁকে প্যান্ট আর প্যান্টি একসাথে টেনে নামিয়ে দিলো থাইয়ের মাঝ বরাবর। ওদের জলে ভেজা নিটোল পোঁদ চক্ষের সামনে ভেসে উঠলো।

কিছুক্ষণ ওইভাবে রেখে আবার ওরা প্যান্ট আর প্যান্টি টেনে উপরে উঠিয়ে নিলো আর ঘুরে আমাদের দিকে তাকিয়ে নিকিতা বলল, ‘হোল? দেখলে? কারটা ভালো লাগলো তোমার আর চিত্তর?’

আমি বললাম, ‘তোমাদের দুজনেরটাই ভালো, খুব সুন্দর। তোমারটা দেখে তোমার গাঁড় মারার কথা মনে পড়ে গেল।‘

নিকিতা ঠোঁট বেঁকিয়ে বলল, ‘ঠিক আছে হোটেলে রাতে তোমার হিম্মত দেখবো।‘

আমি বললাম, ‘আরে আমি কিন্তু সত্যি সত্যি তোমার গাঁড় মেরে দেবো বলে দিচ্ছি।‘

নিকিতা ঠোঁট উলটে বলল, ‘আমিই বা কখন আবার ইয়ার্কি মারলাম?’ তারপর চিত্তকে জিজ্ঞেস করলো, ‘কিরে তোর কারটা ভালো লাগলো?’

চিত্ত গম্ভীর ভাবে বলল, ‘আমার কিন্তু বৌদির পোঁদটাই ভালো লেগেছে। পোঁদের ফুটোর চারপাশে কেমন চুল দিয়ে সাজানো। তোমারটা একদম ল্যাংটো। বৌদির পোঁদের ফুটোটাও তোমার থেকে বড় মনে হোল।‘

নিকিতা ঘাড় গুঁজে বলল, ‘ঠিক আছে, বৌদির পোঁদে মুখ দিয়ে বসে থাক।‘

চিত্ত বলে উঠলো, ‘ইহহ, তোমার পোঁদে মুখ দিয়ে বসে থাকবো নাকি। বৌদির পোঁদে জানো কি সুন্দর গন্ধ বেরোয়?’

নিকিতা উত্তর দিলো, ‘তাই নাকি? আর আমার পোঁদে” আমারটাতে তো মুখ দিয়েছিলি।‘

চিত্ত বলল, ‘মুখ দিয়েছিলাম বটে কিন্তু শুকিনি। আরেকবার শুঁকে দেখবো।‘

ওর বলার ধরনে আমরা হেসে উঠলাম। আমরা নিজেদের মধ্য কথা বলায় ব্যস্ত ছিলাম তাই লক্ষ্য করিনি চারটে ছেলে কখন আমাদের সামনে এসে দাঁড়িয়েছে। আমি বুঝতে পেরে ওদের দিকে মুখ তুলে তাকালাম।

ওরা সব নিকিতা আর বিদিশাকে দেখতে দেখতে ওদের মধ্যে একটা ছেলে বলল, ‘কেয়া বাত হ্যাঁয়, দোনো কি গাঁড় বহুত খুবসুরত হ্যাঁয়।‘

আরেকটা বলল, ‘গাঁড় মে দম হ্যাঁয় বস।‘ বলে বিদিশার গাঁড়ে আলতো করে একটা চাটি মেরে দিলো।

বিদিশা ওর হাতকে ঝটকা দিয়ে সরিয়ে বলল, ‘আরে কেয়া বেশরম জায়সা হরকৎ করতে হো।‘

অন্য একটা ছেলে বলল, ‘বাহ ভাই। হম করে তো বুরা, আউর তুম করো তো আচ্ছা। গাঁড় খুলকে দিখাতি হো আর হামে বেশরম কাহেতি হো? বহুত খুব।‘

আমি দেখলাম বেগতিক। আমি চালু করেছি আমাকেই খতম করতে হবে। আমি উঠলাম। যে ছেলেটা বেশরম বলছিল তার বুকে হাত দিয়ে ঠেলে দিলাম। বললাম, ‘কেয়া বোলা, ফিরসে বোলো।‘

ছেলেগুলো ওই ঠেলাতে একটু হচচকিয়ে গেল। ওরা কিছু বলার আগেই আবার আমি আরেকজনকে ঠেলে দিয়ে বললাম, ‘কেয়া বলতি বন্ধ হও গায়া। বোলো কেয়া বোলা।‘

আমার গলায় কি ছিল জানি না তবে ছেলেগুলো আর ঘাটাতে সাহস করলো না। অন্যদিক দিয়ে দুটো খাকি পোশাক পরা পুলিশ আসতে দেখলাম। আমি আবার ছেলেগুলোকে বললাম, ‘ও দেখ উর্দিওয়ালা আ রাহা হ্যাঁয়, বল ডাল কেয়া দেখা তুমলোগোনে।‘

ছেলেগুলো পিছনে চলে গেল আর অন্যদিকে যেতে যেতে বলতে লাগলো, ‘শালা গাঁড় খোলকে দিখায়গি আউর বাত বড়া বড়া। মাদার চোদ।‘

আমি পিছন থেকে চেঁচিয়ে উঠলাম, ‘আরে শালে ইতনা গাঁড় দেখনেকা শখ হ্যাঁয় তো মা বহিনকা গাঁড় কিউ নেহি দেখ লেতা বহিন চোদ?’

ছেলেগুলো চলে যেতে বিদিশা বলল, ‘দেখলে যে ভয়টা করছিলাম সেটাই হোল। তোমার এতো উলটো পাল্টা জেদ না। কি লজ্জা বলতো?’

আমি বললাম, ‘লজ্জার আবার কিসের। তোমাদের ওরা চিনে রাখল নাকি যে কোলকাতায় তোমাদের সাথে দেখা হতে পারে?’

নিকিতা বলল, ‘বাবা, তুমি খিস্তিও করতে জানো বটে।‘

আমি হেসে বললাম, ‘চলো হোটেলে ফেরা যাক। নিকিতার আবার গাঁড় মারা আছে। অনেক কাজ।‘ হাসতে হাসতে আমি হাঁটতে লাগলাম। ওরা পিছন পিছন আসতে থাকলো।

(২০ তম পর্ব সমাপ্ত)

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

