জীবনের সুখের জন্য… – পর্ব ১৪


(১৪ পর্ব)

কিছুক্ষণ পরে আমাদের স্টেশন আসবে। আমরা সবাই আমাদের ড্রেস চেঞ্জ করে নিয়েছি রাতে যা পরেছিলাম সেগুলোই পরে নিলাম। ব্যাগ গুছিয়ে আমরা দরজার সামনে এসে দাঁড়ালাম। একটা সময় ট্রেন থামল। গাড়ি আগেই বলে রেখেছিলাম। ড্রাইভার আমাদের দেখতে পেয়ে এগিয়ে এলো। আমাদের ব্যাগ তুলে নিয়ে গাড়ীর দিকে এগোল, পিছনে আমরা। নিকিতা বিদিশা আর চিত্ত পিছনে, আমি ড্রাইভারের পাশে বসতে গাড়ি এগিয়ে গেল হোটেলের দিকে। আমি যেতে যেতে ভাবলাম আজ হোটেলেই কাটিয়ে দেবো, কাল থেকে কাজ।

একটা সময় আমরা হোটেলে পৌছুলাম। রিসেপশন আমাকে দেখে চিনতে পারলো। সেই পুরনো মেয়ে। হাই জানাতে আমিও হাই করলাম। ও আমাদের টিম দেখে বলল, ‘স্যার কিভাবে নেবেন কামরা?’

আমি বললাম, ‘আলাদা ভাবে নিতে চাই। এদের জন্য আর আমাদের জন্য।‘ আমি বিদিশা আর নিকিতা এবং আমাকে আর চিত্তকে দেখালাম।

মেয়েটা বলল, ‘স্যার ইউ আর লাকি এনাফ উই হাভ স্যুট ইউ ক্যান স্টে অল। ইফ ইউ হাভ নো ওবজেকশন।‘

নিকিতা বলল, ‘গৌতম দ্যাট উড বি বেটার ইফ উই স্টে টুগেদার। লেট গো ফর স্যুট।‘

আমিও সহমত হলাম। আমি মেয়েটাকে বললাম, ‘ওকে গিভ আস স্যুট দেন।‘

মেয়েটা রেজিস্টার ভরে সাইন করিয়ে নিলো আমাকে দিয়ে। তারপর আটেন্ডান্ট ডেকে আমাদের ব্যাগ পৌঁছে দিলো নির্দিষ্ট কামরায়।

আমরা সব ঢুকলাম স্যুটে। খুব বড় রুমটা। ঢুকতেই একটা ছোট বসার মতো রুম তারপর মেন রুম। বড় বড় জানলা, এদিকটা রাস্তা ফেস করা আরেকটা দিক শুধু সবুজ মাঠ। বাথরুম খুব বড়। নিকিতা বাথরুমটা দেখে খুব পছন্দ করেছে, বিদিশাও। দুজনে বলল, ‘বাথরুমটা একদম মনের মতো।‘

চিত্ত ওদিকে জানলা খুলে বাইরে দেখছে। আমি কল করে নাস্তা আর কফি আনিয়ে নিলাম। সবাই বসে বিরাট টিভি খুলে দেখতে দেখতে নাস্তা খেয়ে নিলাম। ড্রেস ছেড়ে সবাই যে যার ঘরের ড্রেস গায়ে চাপিয়ে নিলাম।

চিত্ত খুব খুশি। থেকে থেকে বিদিশাকে বলছে, ‘বৌদি খুব সুন্দর না?’

ওর বৌদি ওর সাথে ইয়ার্কি মারছে, ‘হ্যাঁ, ঘরটা তো খুব সুন্দর, কিন্তু বাবা তুমি তো থাকবে না এখানে।‘

চিত্ত অবাক হয়ে বলল, ‘তাহলে থাকবো কোথায়?’

বিদিশা মুখ গম্ভীর করে বলল, ‘আলাদা ঘরে। আমরা এখানে জামা ছাড়বো, তোমার সামনে তো সেগুলো করতে পারবো না।‘

চিত্ত আমাকে দেখিয়ে বলল, ‘তাহলে দাদা?’

বিদিশা বলল, ‘দাদার এখানে থাকার কোন অসুবিধে নেই। দাদা এখানে থাকবে।‘

চিত্ত ঠোঁট উলটে বলল, ‘ও তোমরা দাদার সামনে ল্যাংটো হতে পারবে আর আমি বাদ?’

এমনভাবে বলল যে আমি আর নিকিতা এতক্ষণ ওদের কথা শুনছিলাম না হেসে থাকতে পারলাম না। হো হো করে হেসে উঠলাম আমরা দুজনে।

বিদিশা বলল, ‘দেখলে দেখলে শয়তানটার উত্তর। মুখে ঠেকল কথাটা বলতে?’

নিকিতা বলল, ‘দিদি নাথিং টু ডু নাও। হি হাড সিন অল অফ ইউ। হি ক্যান আস্ক দিস।‘

আমি থামিয়ে বললাম, ‘ওকে। আমরা ওকে আলাদা চিন্তা করি নি। এখন ও ভেবে লাভ নেই।‘

বিদিশা বলল, ‘আমি তো মজা করছিলাম। কিন্তু ছেলের জেদ দেখ, ওকে থাকতে দিতে হবেই।‘ তারপর চিত্তকে বলল, ‘আচ্ছা তুই বল তোর সামনে আমি ল্যাংটো হতে পারবো? নিকিতা দিদি পারবে তোর সামনে ল্যাংটো হতে?’

চিত্ত স্মার্টলি উত্তর দিলো, ‘কেন নয়? তুমি আর নিকিতাদিদি কো আলাদা? তোমার যা আছে দিদিরও তাই আছে। তোমাকে যদি ল্যাংটো দেখতে পারি তো দিদি নয় কেন?’

নিকিতা বলে উঠলো, ‘অ্যাই চিত্ত একটা থাপ্পর লাগাব। শখ দেখ, আমাকে ল্যাংটো দেখবে। তোর সামনে ল্যাংটো হতে আমার বয়েই গেছে।‘

চিত্ত কিছু বলল না, ও ওর বৌদির পিছনে লুকালো নিজেকে।

নিকিতা আমার গায়ে হাত দিয়ে বলল, ‘দ্যাখো লজ্জা দেখ ছেলের।‘

কিছুক্ষণ এইভাবে মজা করার পর নিকিতা বলল, ‘এবার আমি যাই ট্রেনে পেট ক্লিয়ার হয় নি। একবার দেখি গিয়ে।‘

আমি বললাম, ‘যাবো নাকি হেল্প করতে?’

নিকিতা হেসে উঠে বাথরুমে গেল। দরজা বন্ধের শব্দ হোল। বিদিশা উঠে জানলার কাছে গেল, আমিও গেলাম। বিদিশার পাশে দাঁড়াতে ও বলল, ‘খুব ভালো লাগছে জানো। খুব আনন্দ করবো সবাই মিলে। কতদিন থাকবে গো?’

আমি বললাম, ‘কে জানে? অফিসের কাজের উপর ডিপেন্ড করছে। তবে মনে হয় এক সপ্তাহ তো বটে।‘

বিদিশা আমার গায়ে গা লাগিয়ে কোমরে একটা হাতের বেড় দিয়ে বলল, ‘অ্যাই, নিকিতাকে পেয়ে আমাকে আবার ভুলে যেয়ো না।‘

আমি ওর গালে টোকা মেরে বললাম, ‘তুমি ভাবলে কি করে কাউকে পেলে তোমাকে ভুলে যাবো? কোনমতেই না।‘

বিদিশা বলল, ‘এই কারনে বলছিলাম একে তো কম বয়স তার উপর আমার থেকে দেখতে সুন্দর। তাই ভয় হোল।‘

আমি ওর গালে চুমু দিয়ে বললাম, ‘তাহলে তো একজনকে ছেড়ে আরেকজনের কাছে যেতে হয়। নিজের ছাড়া বাকি সবাইকে তো বেশি সুন্দর লাগে। কিন্তু মনে যাকে ধরে যায় তার থেকে বেশি সুন্দর আর কেউ না, এটা জেনে রাখ।‘

বিদিশা আমার বুকে হাত রেখে বলল, ‘আমার সে বিশ্বাস আছে গৌতম। তোমাকে একটু বাজালাম।‘

আমি একটু সুযোগ নিয়ে নিলাম যদি কিছু ভুল হয়ে যায় পরে, ‘তাবলে আবার কিছু করবো না সেটা বোলো না।‘

চিত্তকে লুকিয়ে আমার লিঙ্গে প্যান্টের ভিতর থেকে হাত দিয়ে চটকে বলল, ‘সেটা আমিই করে দেবো বন্ধু। ওকে নিয়ে এসেছি তোমার জন্য। তুমি আমাকে চিত্ত দিয়েছ, পরিবর্তে আমি তোমার জন্য কিছু করবো না এটা হতে পারে?’

দরজার শব্দ পেলাম। নিকিতা বেরিয়ে এলো বাথরুম থেকে। বিদিশা জিজ্ঞেস করলো, ‘ক্লিয়ার হোল এবার?’

নিকিতার মুখে সন্তুষ্টির ছাপ স্পষ্ট। নিকিতা হেসে বলল, ‘কোমোডে বসে পেট খালি করার আনন্দই আলাদা। সব টেনশন শেষ। নাও অ্যাই আম ফ্রি।‘

নিকিতা আর বিদিশা দুজনেই কিছু পরে নি নিচে। এটা এখন কোন ব্যাপার নয়। নাইটিগুলো সব পাতলা। আলোর সামনে দাঁড়ালে ভিতরের অনেক কিছু দেখা যাচ্ছে। নিকিতা আর বিদিশার থাইয়ের অবয়ব, পাছার উতরাই, পেটের পেলবতা, স্তনের পূর্ণতা, আর স্তনাগ্রের উগ্রতা।

আমি তাকিয়ে থাকাতে নিকিতা জিজ্ঞেস করলো, ‘এমন গভীর ভাবে কি দেখছ গৌতম আমাদের?’

আমি মুগ্ধ হয়ে বললাম। ‘দেখছি তোমাদের শরীরের আকর্ষণ, নেশা ধরানো আবেশ।‘

বিদিশা বলল, ‘বুঝলাম আমার বন্ধুর চোখে নেশা লেগেছে।‘

আমি হেসে বললাম, ‘লাগবে না কেন বোলো? যা দেখছি চোখের সামনে দেখছি।‘

নিকিতা অন্যদিকে মোড় দিয়ে বলল, ‘সবই তো হোল, এখন কি করা? বেশি সময় তো হয় নি। চান করার ব্যাপার নেই নিশ্চয়ই এই মুহূর্তে। এসো একটু বসে গল্প করি।‘

বিদিশা বলল, ‘সেই ভালো। চলো বিছানায় বসে গল্প করি।‘

চিত্ত একমনে টিভি দেখছিল। চিত্ত বিছানায় উঠে বসে বলল, ‘সেই ভালো এসো সবাই এসো।‘

আমি বললাম, ‘তুই আমাদের সাথে কি গল্প করবি? তুই ওখানে বসে টিভি দ্যাখ বরং।‘

চিত্ত প্রতিবাদ করে বলল, ‘না আমি তোমাদের সাথে বসব।‘

বিদিশা বলল, ‘ঠিক আছে বস, তবে ডিস্টার্ব করবি না।‘

চিত্ত মাথা নেড়ে সায় দিলো। আমরা বিছানাতে উঠে বসলাম। আমি বললাম, ‘নাস্তা তো হয়ে গেছে। একটু করে নিলে কেমন হয়?’

নিকিতা উত্তর দিলো, ‘তোমার যেমন মর্জি। আমি রাজি।‘

বিদিশাও বলল, ‘আমিও।‘

আমি অর্ডার দিলাম। কিছুক্ষণ পরে বোতল এসে গেল। ভোদকার। সাথে চিকেন চিলি আর কাজু ফ্রাই। লোকটা বেরিয়ে যেতে আমি চিত্তকে বললাম, ‘যা দরজাটা বন্ধ করে আয়।‘

চিত্ত দরজা বন্ধ করে বিছানাতে এসে বসল। বিদিশা আর নিকিতা পিছনে বালিশ দিয়ে খাটের পিছনে হেলান দিয়ে বসল। আমি বসলাম ওদের সামনে। চিত্ত উবু হয়ে আমার পাশে বসল। আমরা গল্প করতে লাগলাম।

নিকিতা বলল, গৌতম তোমরা বল প্রথমে আমি যখন তোমাদের দুজনের মেলালাম তারপর কি কি হোল?’

আমি বললাম একদম প্রথম থেকে। বিদিশাকে নিয়ে ঘোরা পর্যন্ত। ছেড়ে গেলাম আমাদের সেক্স কাহিনী। কারন বিদিশা ওইগুলো আগেই বলে দিয়েছে নিকিতাকে।

নিকিতা খুশি হোল না শুনে। ও বলল, ‘তুমি গৌতম খুব চালাক। অনেক ঘটনা তুমি ছেড়ে গেছ তোমার আর দিদির মধ্যে। আমি তো সব শুনতে চাই।‘

আমি বললাম, ‘আমি যে ইচ্ছে করে ছেড়ে গেছি। আমি জানি বিদিশা তোমাকে সব বলেছে।‘

নিকিতা মাথা নাড়িয়ে বলল, ‘না না বলেছে বটে। কিন্তু আমি তোমার মুখ থেকে শুনতে চাই।‘

আমি গ্লাসে সিপ করে বললাম, ‘একটা মেয়ে একটা ছেলের জীবনে যে স্পন্দন আনে একসাথে থাকলে তোমার দিদি আমার জীবনে তাই দিয়েছে। জীবনের স্পন্দন নতুন করে শুনিয়েছে। একটা স্বপ্ন দেখাতে হেল্প করেছে। হ্যাঁ আমি তোমার দিদির শরীরের নেশায় বুঁদ হয়েছিলাম অস্বীকার করি না।‘

নিকিতা জিজ্ঞেস করলো, ‘তোমার একবারও মনে হয় নি তুমি মিতা বৌদির সাথে চিটিং করছ? মানে আমি জাস্ট জানতে চাইছি।‘

আমি পরিস্কার ভাবে জবাব দিলাম, ‘একবারও নয়। কারন আমি আমার মনের কথা শুনি। আমার মন বলেছে আমার এটা কোন চিটিং নয় মিতাকে। জীবনের সুখের জন্য আমি আমার মনের কথা শুনেছি। আমি বিদিশার কাছে চলে যাই নি। বিদিশা আমাকে প্রলোভিত করে নি ওর জীবনে চলে যাওয়ার। এটা আমাদের মধ্যে একটা অলিখিত অঙ্গীকার ছিল আমরা জীবনে কারো কোন অসুবিধে করবো না। সেটাই ছিল আমাদের লক্ষ্য। আমরা সেটাই করেছি। আমি চেয়েছি বিদিশাকে সুখি করতে। আমি অনেকাংশে সফল হয়েছি। বিদিশাও সেটা গ্রহন করেছে। তাই আমার কখনো মনে হয় নি যে আমি মিতাকে চিটিং করছি। তাছাড়া তুমি যখন মিতার জন্য আমাকে প্রপোজাল দিয়েছিলে ওর বন্ধু জুটিয়ে দেবার জন্য আমি মেনে নিয়েছি। হ্যাঁ এখানে একটা প্রশ্ন থাকতো যদি মিতা প্রপোজাল একসেপ্ট না করতো। ও করেছে। ও সুখ পেয়েছে ওর নতুন বন্ধুর কাছে। আমরা আমাদের জীবনে কেউ কারোকে প্রভাবিত করিনি। আমি যেমন ওকে বলিনি ও ওমনি আমাকে বলে নি। তাই জীবনের সুখের জন্য কেউ কাউকে না বলাটা আমরা মেনে নিয়েছি।‘

আমার লম্বা ভাষণ ওরা চুপ করে শুনল। নিকিতা বলল, ‘গৌতম তুমি সত্যি জীবনকে খুব ভালো ভাবে বুঝেছ। অনেকে এটা বোঝে না বলে অনেক প্রব্লেমের মধ্যে পরে। শুধু তোমার কথা নয়, মিতা বৌদিও তোমার জীবনের মতাদর্শে তৈরি হয়েছে। হয়তো তোমরাই সুখী। নাহলে অন্য কেউ এটা মেনে নিতে পারত বলে আমার মনে হয় না। ছেলেরা নিজে মৌজ মস্তি করতে পারে কিন্তু কখনো স্বীকার করতে পারে না তার বউও হয়তো এটা করতে পারে। তুমি সেই সুযোগ তোমার বউকে দিয়েছ এটা খুব বড় ব্যাপার।‘

আমি বললাম, ‘শুধু আমি মিতাকে সুযোগ দিয়েছি তা নয়, মিতাও আমাকে কোনদিন প্রশ্ন করে নি আমার কোন ব্যাপার নিয়ে। নিজেদেরকে বিশ্বাস করাটাই সবচেয়ে বড় ব্যাপার। সংসার আমাদের নিজেদের, আর আমাদের লাইফ আমাদের।‘

হয়তো আমাদের এই গুরুগম্ভীর আলোচনা আরও কিছুক্ষণ চলত যদি না চিত্ত আমাদের মধ্যে না টপকাত। হঠাৎ চিত্তকে দেখলাম লাফিয়ে উঠে ওর বৌদির কাছে গেল আর কানে কানে কিছু বলল।

বিদিশা শুনে গড়িয়ে পড়লো বিছানার উপর। আমি আর নিকিতা বোকার মতো তাকিয়ে রইলাম ওদের দিকে।

চিত্ত মাঝে মাঝে নিকিতার দিকে তাকাচ্ছে। ওর হাবভাব দেখে মনে হচ্ছে ব্যাপারটা নিকিতাকে নিয়ে। আমি নিকিতাকে দেখলাম, ও তখনো বিদিশার দিকে তাকিয়ে আছে। বিদিশার শরীর ফুলে ফুলে উঠছে হাসির চোটে।

বিদিশা কোনরকমে হাসি থামিয়ে চিত্তকে বলল, ‘চিত্ত এটা তুই তোর দাদাকে বল। আমি পারবো না একা হজম করতে।‘

চিত্ত আমার কাছে এলো। আমার ক্যান নিজের মুখের কাছে নিয়ে বলল, ‘দাদা আমি দেখেছি। নিকিতা দিদির নাইটি একটু উপরে ওঠানো ছিল। আমি কি দেখলাম জানো দিদির ওখানে চুল নেই।‘

আমার মনে হোল আমার মাথায় বজ্রপাত হয়েছে। আমার কানকে বিশ্বাস করতে পারছিলাম না চিত্ত যেটা বলেছে সেটা ঠিক শুনেছি। আমি বললাম, বল কি বললি আবার বল।‘

চিত্ত আবার বলল, ‘বৌদির যেমন ওখানে চুল আছে দিদির ওখানে চুল নেই।‘

আমি চিত্তর মুখ চেপে ধরে নিকিতার দিকে তাকালাম। এবার নিকিতা বুঝেছে যে ব্যাপারটা ওর সম্বন্ধে। ও ভুরু নাচিয়ে জিজ্ঞেস করলো, ‘বোলো না তোমরা কি বলল চিত্ত?’

আমি কিছু বলার আগে বিদিশা নিকিতাকে বলল, ‘ছেড়ে দে তোকে আর শুনতে হবে না।‘

আমি মাথা নেড়ে সায় দিলাম। নিকিতা বলল, ‘না প্লিস বোলো। আমি জানি ও কিছু শয়তানি করেছে আমাকে নিয়ে। প্লিস বোলো না।‘

আমি বললাম, ‘তোমার ঝটকা লাগতে পারে নিকিতা। না শোনাই ভালো মনে হয় তোমার পক্ষে।‘

নিকিতা ঠোঁট উলটে বলল, ‘তোমরা শুনবে আর আমি শুনব না? বাহ এটা ঠিক?’

আমি বিদিশাকে বললাম, ‘এটা ঠিক বিদিশা আমরা শুনলাম আর নিকিতা শুনবে না। বলে দাও ওকে।‘

বিদিশা বলল, ‘না না তুমি বোলো ওকে।‘

আমি নিকিতাকে বললাম, ‘রেগে যেও না। এটা চিত্তর অবসারভেশন। ও দেখেছে বলে আমাদেরকে বলেছে।‘

নিকিতা ধৈর্য হারিয়ে চিৎকার করলো, ‘আরে বোলো না তুমি। আমি রাগবো না।‘

আমি বললাম, ‘চিত্ত দেখেছে তোমার দুপায়ের মধ্যে চুল নেই মানে যৌনকেশ নেই যেটা ও বিদিশার মধ্যে দেখেছে। তাই ও অবাক।‘

নিকিতা বলে উঠলো, ‘এমা কি অসভ্য ছেলে গো। তুই দেখলি কি করে?’

চিত্ত বলল, ‘ওই যে তোমার নাইটি উঠে আছে। আমি নিচে শুয়ে দেখেছি।‘

নিকিতা নিজেকে স্মার্ট দেখানোর জন্য উত্তর দিলো, ‘তুই ভুল দেখেছিস।‘

চিত্ত হঠাৎ ক্ষেপে উঠলো, ও উঠে গেল নিকিতার কাছে, বলল, ‘কি বললে আমি ভুল দেখেছি? দেখাও দেখাও।‘ বলে ও নিকিতার নাইটি উপরে ওঠানোর চেষ্টা করতে লাগলো।

নিকিতা জোর করে পায়ের ফাঁকে নাইটিটা চেপে ধরে চিত্তকে সরাবার চেষ্টা করতে করতে বলল, ‘এই এই কি করছিস চিত্ত? আরে তোমরা চুপ করে দেখছ, বারন করো ওকে।‘

চিত্ত ওর উপর প্রায় উঠে গেছে। ও চেষ্টা করে যাচ্ছে ওর কথাকে প্রমান করতে। নিকিতা চিত্তর জোরে বিছানার উপর শুয়ে পড়লো। ওর পা দুটো উপরে উঠে গেল ব্যাল্যান্সের জন্য। তাতে আরও সর্বনাশ হোল।

নিকিতার নাইটি একদম হাঁটুর উপর গেল উঠে। ওর পা দুটো ফাঁক, দুপায়ের মধ্যে ওর কামানো যোনীর প্রকাশ।

চিত্ত দেখতে পেয়ে ওর ধস্তাধস্তি থামিয়ে আমাদের উদ্দেশ্যে বলল, ‘দ্যাখো দ্যাখো আমি বলেছিলাম না চুল নেই দিদির। এই দ্যাখো।‘

সে এক দারুন দৃশ্য। চিত্তর জন্য নিকিতার কোন উপায় নেই উঠে যাওয়া নাইটিকে নিচে নামানোর কারন চিত্ত প্রায় ওর উপর চেপে বসে আছে। নিকিতা ওর দুহাত দিয়ে ওর যোনীকে ঢেকে রেখেছে আর ক্রমাগত ওর দুটো পেলব নির্লোম পা ছুঁড়ে যাচ্ছে চিত্তকে নিচে নামিয়ে দেওয়ার জন্য। আমার বিদিশার দিকে তাকাবার ফুরসৎ নেই কারন এই দৃশ্য পরে আর দেখবো কিনা জানি না। আমি নিকিতার নগ্ন পাছা আর যোনীর দিকে তাকিয়ে রইলাম। আহা কি সুন্দর ওর পাছার ঢাল, কি সুন্দর ওর থাইয়ের পেলবতা। চোখ জুরিয়ে যায়।

নিকিতা ছটফট করতে করতে বিদিশাকে বলল, ‘এই দিদি তোরা তো আচ্ছা পাবলিক, বসে বসে চিত্তর এই বাঁদরামো দেখছিস?কিছু বলছিস না কেন? কিছু তো কর। গৌতম প্লিস ডু সামথিং।‘

আমি দেখলাম অনেক হয়েছে, চিত্তকে বললাম, ‘চিত্ত দিদিকে ছেড়ে দে। অনেক হয়েছে।‘

চিত্ত দিদির উপর ঝাপটে বলল, ‘দিদি আগে বলুক ওর ওখানে চুল নেই তাহলে ছাড়বো।‘

নিকিতা চিত্তকে বলল, ‘চিত্ত বলছি কিন্তু ছেড়ে দে। আমি বলবো না হোল?’

চিত্ত তেমনি ভাবে বলল, ‘তাহলে আমিও ছাড়বো না হোল?’

আমি ঘিতে আগুন লাগাবার জন্য বললাম, ‘কিন্তু চিত্ত আমি তো কিছুই দেখতে পারছি না। তুই বলছিস চুল নেই অথচ তোর দিদি ঢেকে রেখেছে হাত দিয়ে। কি করে বুঝবো আমরা যে তোর দিদির ওখানে চুল নেই।‘
আগুন ছড়িয়ে পড়লো। বিদিশা আমার গায়ে ঢোলে পড়লো হাসতে হাসতে। চিত্ত বলল, ‘কি ঢেকে রেখেছে দিদি? আমাকে মিথ্যে করার জন্য? দিদি হাত সরাও, বলছি হাত সরাও।‘

চিত্ত ওর দিদির হাত ওর যোনীর থেকে টেনে সরাবার চেষ্টা করতে লাগলো আর নিকিতা ততোধিক চিৎকার করতে থাকলো, ‘না চিত্ত ভালো হবে না বলছি। চিত্ত না। উফফ, ব্যাটার গায়ের জোর কি। এই গৌতম হেল্প করো না।‘

আমি আবার উস্কালাম, ‘আরে নিকিতা তুমি হাতটা ছেড়ে দাও না। তাহলে তো ও থামবে।‘

বিদিশা বলল, ঠিক বলেছ। নিকি তুই এতো জোর করছিস কেন?’

বলতে বলতে চিত্ত নিকিতার হাত ওর যোনীর থেকে সরিয়ে দিয়ে নিজের হাত নিকিতার যোনীর উপর রেখে বলল, ‘এই দ্যাখো বৌদি, দাদা নিকিতা দিদির গুদে কোন চুল নেই।‘ বলে হাত সরিয়ে ওর যোনীর উপর হাত ঘোরাতে লাগলো।

নিকিতা কোমর বেঁকিয়ে ওর হাত থেকে ছিটকে যাবার চেষ্টা করতে করতে বলল, ‘ইসসস, চিত্ত তুই কিরে। হাত সরা। হাত সরা বলছি আমার ওখান থেকে।‘

চিত্ত ওর হাত নিকিতার যোনীর উপর চেপে ধরে বলল, ‘কেন এতক্ষণ তো নিজে ঢেকে বসে ছিলে। এবার? আমাকে মিথ্যেবাদি বলা। বোলো আর অস্বীকার করবে?’

নিকিতা বলল, ‘দোহাই আমার এবার সর। আমার ঘাট হয়েছে তোকে বলার। নাইটিটা এবার একটু নামাতে দে।‘

চিত্ত ওর দিদিকে ছেড়ে সরে গেল, নিকিতা ধীরে ধীরে উঠে বসে নাইটিটাকে নিচে নামিয়ে ওর গ্লাস হাতে নিয়ে বিছানা থেকে নেমে জানলায় চলে গেল। জানলার বাইরে তাকিয়ে ধীরে ধীরে চুমুক দিতে লাগলো গ্লাসে।

আমরা বুঝলাম ওর খুব রাগ হয়েছে। আমি বিদিশাকে ইশারা করলাম ওর কাছে যাবার।

বিদিশা ফিসফিস করে বলল, ‘ওকে এখন একটু একা থাকতে দাও। আস্তে আস্তে রাগটা কমুক। আমি ম্যানেজ করবো পরে।‘

নিকিতা ঘন ঘন সিপ নিয়ে গ্লাস শেষ করে দিলো। নিজেই এগিয়ে এসে গ্লাসে ভোদকা ঢালল, একটু বেশি করে তারপর জল মিশিয়ে আবার চলে গেল জানলার কাছে। জানলা দিয়ে বাইরে তাকিয়ে সিপ করতে লাগলো। বিদিশাও উঠলো, নিজের গ্লাস আর আমার গ্লাসে মদ ঢেলে জল মিশিয়ে আবার বিছানায় এসে বসল। চিত্ত বোকার মতো বসে আছে। ও বুঝতে পারে নি হাসির ব্যাপারটা এতো গম্ভীর হয়ে যাবে। ও একবার আমার মুখের দিকে একবার বিদিশার মুখের দিকে তাকিয়ে আঁচ করতে চাইছে আমরা ওকে কতোটা দোষী ঠাহর করেছি।

বিদিশা চিত্তকে কাছে টানল, বলল, ‘তুই কিন্তু ভালো করিস নি চিত্ত। দ্যাখ দিদি কেমন রেগে গেছে। তকেই মানাতে হবে। যা গিয়ে বল ভুল হয়ে গেছে।‘

চিত্ত একবার আমার দিকে তাকিয়ে বিছানা থেকে নামলো তারপর পায়ে পায়ে এগিয়ে গেল নিকিতার দিকে।

নিকিতা তখন থেকে একবারও আমাদের দিকে তাকায় নি।

আমি বিদিশাকে বললাম, ‘একটু বেশি বাড়াবাড়ি হয়ে গেল মনে হয়।‘

বিদিশা কথাটা উড়িয়ে দিয়ে বলল, ‘আরে না না। তোমার সাথে প্রথম আলাপ তার মধ্যে এই ব্যাপার। একটু হয়তো রেগে আছে। সব ঠিক হয়ে যাবে। ও এই ধরনের মেয়েই নয়।‘

আমরা দেখলাম চিত্ত নিকিতার পাশে গিয়ে দাঁড়ালো। দেখল একবার নিকিতাকে। কিছুক্ষণ ওয়েট করার পর নিকিতার নাইটিটা কোমরের কাছে খামচে ধরল। নিকিতা ঘুরে দেখতে গিয়েও দেখল না। গ্লাস থেকে একটা সিপ নিয়ে বাইরে তাকিয়ে রইল।

চিত্ত নাইটিটা টানতে নিকিতা ঘুরে চিত্তকে বলল, ‘যা এখান থেকে ইয়ার্কি মারিস না।‘

চিত্ত ডেস্পারেট, ও বলল, ‘তুমি আমার সাথে না গেলে যাবো না।‘

নিকিতা চিত্তর হাত থেকে নাইটি ছাড়িয়ে হাতটা যেন ছুঁড়ে দিলো। আবার বলল, ‘বললাম না এখান থেকে যা। আমার ভালো লাগছে না।‘

চিত্ত ওর কোমর জড়িয়ে বলল, ‘আমার ভুল হয়ে গেছে দিদি। মাফ করে দাও।‘

নিকিতার রাগ যেন গলবে না এমনভাবে চিত্তকে ছাড়িয়ে নিলো আর একটু ঠেলে জানলা দিয়ে তাকিয়ে রইল।

চিত্ত মেঝেতে বসে পড়লো আর নিকিতার পা জড়িয়ে ধরে বসে থাকলো। অনেকক্ষণ না নিকিতা না চিত্ত কেউ কিছু বলল না। বেশ কিছুক্ষণ পরে নিকিতা নিচে চিত্তর দিকে তাকিয়ে বলল, ‘কি হোল বসে রইলি যে? যা আমি মাফ করে দিয়েছি।‘

চিত্ত ঝুঁকে নিকিতার পায়ের পাটার উপর মুখ রেখে চুমু খেল। নিকিতা উবু হয়ে চিত্তকে টেনে উপরে তুলল, মাথাটা টেনে নিজের কোমরের কাছে ঠেকিয়ে দাঁড়িয়ে রইল।

বিদিশা দেখে আমাকে বলল, ‘দ্যাখো কেমন গলছে আস্তে আস্তে।‘

আমি জিজ্ঞেস করলাম, ‘আমি যাবো? নিয়ে আসবো?’

বিদিশা আমার পায়ে হাত রেখে বলল, ‘কিছু করতে হবে না। দ্যাখো কি হয়। ওকে তো আমি চিনি আর চিত্তকেও চিনি। দুটোই শয়তান।‘

চিত্ত উসখুস করছিলো নিকিতার কোমরে। নিকিতা ওকে জিজ্ঞেস করলো, ‘কি হোল কি হয়েছে?’

চিত্ত বলল, ‘তোমার গা থেকে আগুন বেরোচ্ছে মনে হচ্ছে। খুব গরম তোমার কোমরের কাছটা।‘

নিকিতা বলল, ‘তাই নাকি? আমি তো কিছু বুঝছি না। এই তো হাত দিচ্ছি কই কোন গরম তো লাগছে না।‘ বলে নিকিতা ওর কোমরের বিভিন্ন জায়গায় হাত লাগালো।

চিত্ত বলল, ‘আরে তুমি তোমার গা ছুঁলে বুঝবে নাকি যে তোমার গা গরম। আমি ছুঁয়েছি বলে বুঝতে পারছি।‘

নিকিতা একবার আম্নাদের দিকে তাকাল তারপর আবার চিত্তর দিকে ঘুরে বলল, ‘ছুঁয়ে বল কোথায় কোথায় আমার গা গরম।‘

বিদিশা আমার গা টিপে বলল, ‘বলেছিলাম না তোমাকে যে দুটোই খুব শয়তান। দেখছ কিভাবে লাইনে আনছে চিত্তকে।‘

বিদিশা আমার কোলের উপর শুয়ে ওদের দেখতে থাকলো। আমি আমার হাত বিদিশার ভরাট স্তনের উপর রেখে আমিও মাতলাম ওদের দেখতে। টিপতে থাকলাম আস্তে আস্তে।

নিকিতাকে চিত্ত ছুঁয়ে ছুঁয়ে বলছে, ‘এই দেখ এখানটা গরম। এই দেখ তোমার পেটের কাছটা গরম। তাহলে?

নিকিতা যেখানে যেখানে চিত্ত ছুঁয়েছে সেখানে হাত লাগিয়ে বলল, ‘কই আমি তো কিছু বুঝছি না।‘

চিত্ত বলল, ‘নাহ তুমি বুঝবে না। চলো দাদার কাছে চলো। দাদা বলবে তোমার কোথায় কোথায় গরম।‘

নিকিতা উত্তর দিলো, ‘না তোর দাদার কাছে যাবো না। তুই আমাকে বোঝা।‘

এবার চিত্ত ডেস্পারেট। ও নিকিতার পাছায় হাত দিয়ে বলল, ‘হু তোমার পোঁদটাও গরম। না না এরকম ভাবে হবে না দিদি, আমি দেখাচ্ছি তোমাকে।‘

নিকিতা বলল, ‘দেখা আমাকে কিভাবে তুই গরম দেখছিস।‘

চিত্ত বসে পড়লো নিচে নিকিতার পায়ের কাছে। নিকিতার নাইটি ওঠাতে লাগলো উপরে। আমরা স্তব্দ হয়ে দেখে যাচ্ছি দুজনের খেলা। আমার লিঙ্গ উত্তপ্ত হতে লেগেছে আর শক্ত হতে শুরু করেছে, বিদিশার পিঠের উপর ঠেকছে। বিদিশা একবার আমার দিকে তাকিয়ে একটু সরে গেল আমার লিঙ্গ থেকে। যাতে ওটা ফ্রিলি খাঁড়া হতে পারে। ওদিকে নিকিতার নাইটি অনেকটা উঠিয়ে ফেলছে চিত্ত। ওর পাছা এই প্রকাশ পেল বলে আর বলতে না বলতে চিত্ত নাইটিটা ওর পাছার উপর তুলে কোমরে পাকিয়ে নিলো। আমরা নিকিতার ভরাট সুডৌল পাছা পিছন থেকে দেখছি।

চিত্ত ওর হাত পাছায় স্পর্শ করিয়ে বলল, ‘দেখ দিদি তোমার পোঁদ কি গরম। পিছন থেকে দুপায়ের মধ্যে দিয়ে হাত নিয়ে ও নিকিতার যোনী ছুলো, আমরা পিছন থেকে অনুভব করলাম সেটা।

চিত্ত আবার বলে উঠলো, ‘উফ বাবা তোমার গুদটাও কি গরম হয়ে আছে।‘

নিকিতা চিত্তর হাত সরিয়ে ওকে টেনে তুলল। নাইটিটা আবার যথাস্থানে ফিরে এলো মানে নিকিতার পাছা ঢেকে। নিকিতা চিত্তকে জিজ্ঞেস করলো, ‘তুই এই শব্দগুলো কথা থেকে শিখেছিস?’

চিত্ত বলল, ‘বারে এগুলো তো আমাদের গ্রামে সবাই বলে। তার থেকে শেখা।‘

নিকিতা আবার প্রশ্ন করলো, ‘তোর বৌদি শুনেছে?’

চিত্ত অবলীলায় উত্তর দিলো, ‘হ্যাঁ বৌদি জানে। আমি কতবার বৌদিকে বলেছি এইসব। বৌদি কিছু বলেনি, বরং বৌদিও এইগুলো বলতে শুরু করেছে।‘

নিকিতা এইবার ঘুরলো আমাদের দিকে। বিদিশাকে বলল, ‘তার মানে তুই ওকে এগুলো শিখিয়েছিস। আর গৌতম ওকে আস্কারা দিয়েছে এভাবে কথা বলতে। তাহলে ও এই নস্টামি করবে না তো কে করবে?’

নিকিতা এগিয়ে এসে বিছানায় বসল। বিদিশা উঠে বসল আমার কল থেকে। আমার প্যান্টের সামনেটা ফোলা উঁচু হয়ে রয়েছে। নিকিতা একবার ওইদিকে তাকিয়ে একটু মুচকি হাসল।

বিদিশা বলল, ‘উফফ বাবা তাহলে তোর রাগ ভাঙল? আমি আর গৌতম তো ভেবে একাকার।‘

নিকিতা হেসে উঠে বলল, ‘আমি রাগ কোথায় করেছিলাম। চিত্তকে দিয়ে একটু হাত বুলিয়ে নিলাম।‘ বলে ও দমকে দমকে হাসতে লাগলো। আর পরে আমরাও ওই হাসিতে যোগ দিলাম।

ঘড়িতে ১২/৩০ বেজে যাওয়ায় মনে হোল এইবার চানটান করে খেয়ে নেওয়া দরকার। তাই বিদিশা আর নিকিতাকে বললাম, ‘এখন আমরা স্নান করে নিই কি বোলো। নাহলে দেরি হয়ে যাবে।‘

নিকিতা বলল, ‘হ্যাঁ সেটাই ভালো। সাড়া রাত ট্রেনে ঘুম হয় নি। খেয়ে দেয়ে একটু ঘুম দিলে ভালো হয়।‘

বিদিশা আমাকে আর চিত্তকে দেখিয়ে বলল, ‘এই দুটো হনুমান বর্তমান থাকাতে তুই কি ভাবছিস শান্তিতে ঘুমোতে পারবি? দ্যাখ চেষ্টা করে।‘

হনুমান নিয়ে বেশ তর্কের ব্যাপার ছিল বিশেষ করে আমি যেখানে জড়িয়ে। কিন্তু ফালতু দেরি হবে বলে আর কিছু বললাম না।

বিদিশা বলল, ‘আমি আর নিকিতা একসাথে বাথরুমে যাচ্ছি। তাড়াতাড়ি হয়ে যাবে তাহলে। তোমার জাঙ্গিয়া গেঞ্জি কোথায় দাও সব একসাথে ধুয়ে দেবো।‘ বলে ও আমার ব্যাগ থেকে সব বার করে নিলো আর বাথরুমে ঢুকল। কিছুপরে নিকিতাও ঢুকল। বাথরুমের দরজা বন্ধ হতেই চিত্ত আমাকে প্রশ্ন করলো, ‘দাদা, দিদির ওখানে চুল নেই কেন? বৌদির অতো চুল আছে অথচ দিদির নেই। কেমন অবাক ব্যাপার না?’

আমি উত্তর দিলাম, ‘কি করে বলব আমি? আমি তো আর দেখতে যাই নি তোর দিদি ওখানকার চুল নিয়ে কি করেছে? তুই বরং জিজ্ঞেস করে নিস।‘

চিত্ত জবাব দিলো, ‘হুম, সেতো জিজ্ঞেস করবই।‘

আমি মনে মনে ভাবলাম এবার আরেকটা কেস হতে যাচ্ছে দুপুরে। আমি আর কথা না বাড়িয়ে আরেকটা পেগ ঢেলে খেতে শুরু করলাম। একটু পরে চিত্ত আবার বলল, ‘দিদির পোঁদটা বেশ মোটা, তাই না?’

আমি টিভির দিকে নজর দিয়ে বললাম, ‘আমি হাত দিয়েছি না তুই?’

চিত্ত বলল, ‘হাত দিয়েছি বলেই না বলছি।‘

আমি ওকে থামালাম, ‘যথেষ্ট হয়েছে চিত্ত। তোর কোন যদি প্রশ্ন আরও থাকে তোর দিদির কাছে জানিস আমার কাছে নয়।‘

তবে ওর কৌতূহল আমার উত্তেজনার মাত্রা আরও বাড়িয়ে দিচ্ছে কি হবে কি হবে ভেবে। প্রায় আধ ঘণ্টার পর দুজনে শরীরে তোয়ালে জড়িয়ে বেরিয়ে এলো বাথরুম থেকে। তোয়ালেগুলো ওদের বুকের খাঁজ থেকে নিচে ঝুলছে, অর্ধেক থাই বরাবর। মাংশল থাইগুলো যেন চোখে ঝিলিক মারছে। আমার লিঙ্গ প্রত্যাশায় আবার শক্ত হতে শুরু করেছে। বিদিশা তাকিয়ে বলল, ‘কিগো যখন তখন তোমার ওটা শক্ত হচ্ছে কি ব্যাপার। কিছু ফ্যান্টাসি ভাবছ নাকি?’

আমি উত্তর না দিয়ে চিত্তকে বললাম, ‘যা তুই চান করে আয়।‘

চিত্ত লক্ষ্মী ছেলের মতো চান করতে বাথরুমে ঢুকে গেল। নিকিতা ওর গাউনটা মাথার উপর দিয়ে গলিয়ে গায়ে নামিয়ে নিচের থেকে তোয়ালে খুলে নিলো। বিদিশাও তাই করলো কিন্তু ও লক্ষ্য করে নি ওর স্লিপটা পাছার উপরেই রয়ে গেছে। ও তোয়ালে নিচের থেকে টেনে খুলে নিতেই ওর পাছা নগ্ন হয়ে গেল।

আমি বললাম, ‘কিগো তোমার পোঁদতো খোলা রয়ে গেল।‘

বিদিশা ঘুরে তাকিয়ে দেখে বলল, ‘এই দ্যাখো, পুরোটা নামানো হয় নি।‘

নিকিতা ওর ভেজা চুল আঁচড়াতে আঁচড়াতে বলল, ‘চিত্তর আর দোষ কি। ঘরের মালকিন যদি এতো বেসামাল হয় ওর তো সব লক্ষ্য করতে হবেই।‘

বিদিশা চুল ঝারতে ঝারতে বলল, ‘বাজে কথা বলিস নাতো, আমি যেন ওর সামনে কাপড় পাল্টাই। আর ও দেখলেই বা, সবই তো ওই বুড়োর কল্যানে দেখেই ফেলেছে। ওর কাছে নতুন কিছু আর আছে নাকি?’

এরমধ্যে চিত্তর চান হয়ে গেল, আমি ঢুকলাম স্নানে। বাথরুম বন্ধ করে তাকাতে গিয়ে দেখি দুজনের প্যান্টি, ব্রা আর আমার জাঙ্গিয়া একসাথে গায়ে গা লাগিয়ে শুখচ্ছে। মনটা ভরে গেল তাই দেখে। বিদিশার একবারও মনে হয় নি আমি এটা দেখতে পারি। যতই হোক নিকিতা আমাদের মধ্যে নতুন। ও নিশ্চয়ই দেখেছে এইভাবে সব কিছু টাঙানো। আমি নিকিতার প্যান্টি আর ব্রাটা হাতে নিয়ে দেখলাম। একটু নতুনত্ব আছে ওইগুলোর মধ্যে। ফিসনেটের তৈরি সব। মানে পড়লে সবই দেখা যায়। ব্রায়ের মুখটা দেখে চিন্তা করলাম ওর স্তনাগ্র এর মধ্যদিয়ে দেখা যাচ্ছে। একটু জিভ ঠেকালাম। তারপর প্যান্টির সামনেটা দেখলাম, ভাবলাম এর মধ্য দিয়েও কি ওর কামানো যোনী দেখা যায়। যায় হয়তো।

আমি স্নান সেরে ফেললাম মাথায় শ্যাম্পু আর গায়ে সাবান লাগিয়ে। তারপর গা মুছে শর্টটা পরে বেরিয়ে এলাম বাইরে। ওদের দেখি গ্লাসে ভরে ভোদকা খাচ্ছে আর চিত্ত বিছানায় বসে টিভি দেখছে।

খাবারের অর্ডার দেওয়া আর খাবার খাওয়া একঘণ্টার মধ্যে শেষ হোল। ওয়েটার সব নিয়ে গেল পরিস্কার করে দিয়ে। আমি মেজাজে একটা সিগারেট ধরিয়ে সোফার উপর বসলাম বাকিরা বিছানায়। আমরা গল্প করতে লাগলাম। আমি কাজে চলে গেলে ওরা কি করবে এইসব।

নিকিতা জিজ্ঞেস করলো, ‘আমরা কোথাও ঘুরতে যাবো না?’

আমি কিছু বলার আগে বিদিশা বলল, ‘দ্যাখ ও যদি কাজের থেকে সময় বার করে তবে নিশ্চয়ই যাবো। আগেরবার ঘুরতে এসে বেরিয়েছিলাম। ওর কাজ হয়ে গেছিল বলে। এইবার কি হয় দেখা যাক।‘

আমরা আরও কিছুক্ষণ গল্প করলাম। আমার সিগারেট অনেক আগেই শেষ হয়ে গেছিল। আমি বিছানার কাছে এলাম। বললাম, ‘চলো এবার সবাই মিলে একটু শোওয়া যাক।‘

বিদিশা আর নিকিতা ঘন ঘন হাই তুলছে। মনে হচ্ছে ওদের ঘুম পেয়েছে। ওরা রাজি হোল। বিদিশা চিত্তকে বলল, ‘ এই চিত্ত অনেক হয়েছে আর টিভি দেখতে হবে না। আয় এবার ঘুমোবি আয়।‘

চিত্ত টিভির কাছ থেকে সরে এলো। আমি গিয়ে টিভি বন্ধ করে দিলাম। ফিরে এলাম ওদের কাছে। নিকিতা আর বিদিশা পাশাপাশি শুলো। এবার মজা হোল চিত্তকে নিয়ে। ও যতবার ওদের মধ্যে ঢুকতে চাইছে ততবার ওরা ওকে বাঁধা দিচ্ছে। শেষে বিরক্ত হয়ে চিত্ত বলল, ‘এবার কিন্তু আমি শুনব না আর তোমাদের সাথে শোব না। আমি মেঝেতে শুয়ে থাকবো।‘

বিদিশা ওর জেদ জানে তবু বলল, ‘তো যা ইচ্ছে কর। মোট কথা তুই আমাদের মধ্যে শুবি না।‘

আমি মধ্যে ঢুকলাম, বললাম, ‘কি হয়েছে তোমরা চিত্তর সাথে এমন ব্যবহার করছ কেন?’

বিদিশা বলল, ‘আরে ওকে শুতে দেওয়া মানে আমাদের জ্বালিয়ে মারবে।‘

চিত্ত ওই কথা শুনে আর কিছু বলল না, ও নেমে গেল খাট থেকে আর মেঝেতে গিয়ে শুয়ে পড়লো। যদিও মেঝেতে কার্পেট বিছানো তবুও আমরা কেউ চিত্ত অন্য জায়গায় শোবে এটা ভাবতে পারি না। এতক্ষণ যেটা মজা ছিল। চিত্ত মেঝেতে গিয়ে শোওয়াতে সেটা গম্ভীর হয়ে গেল।

বিদিশাই প্রথম যে কিনা বলে উঠলো, ‘এই চিত্ত ওটা কি করছিস? ঠিক আছে আয় বাবা আমাদের মধ্যে শো।‘

চিত্ত গোঁ ধরে শুয়ে রইল কার্পেটে। মুখ গুঁজে। নিকিতা ধীরে বিদিশাকে বলল, ‘দিদি তুই যা নাহলে ও আসবে না।‘

বিদিশা নিজেকে তুলে চিত্তর কাছে গেল। ওকে হাত ধরে টেনে তুলে নিজের বুকে জড়িয়ে ধরল চেপে, বলল, ‘ছিঃ রাগ করতে আছে? আমরা তো তোর সাথে ইয়ার্কি মারছিলাম। আয় শুবি আয়।‘ বলে ও চিত্তকে টেনে তুলে বিছানায় নিয়ে এলো। চিত্ত হাঁটু দিয়ে হেঁটে নিকিতা আর বিদিশার মধ্যে শুয়ে পড়লো। যখন দেখল কেউ দেখছে না চিত্ত আমার দিকে তাকিয়ে ফিক করে হাসল। ভাবটা এমন যে ও জানে ওকে ওরা আনবেই।

আমি শুলাম নিকিতার পাশে একটু জায়গা ছেড়ে। এবার চিত্তর মুখ থেকে যা শুনলাম লোম খাঁড়া হয়ে গেল। চিত্তকে বলতে শুনলাম, ‘বৌদি, একটু মাই চুষবো।‘ এতো সোজাসাপটা কথাটা কানকে বিশ্বাসই হচ্ছিল না যে শুনেছে।

নিকিতা ঘুরে আমার দিকে তাকিয়ে ও চিত্তকে নাড়িয়ে বলল, ‘কি কি বললি আবার বল?’

চিত্ত নিকিতাকে বলল, ‘আমি বৌদিকে বলেছি তুমি শুনছো কেন?’

নিকিতা ওর দিদিকে জিজ্ঞেস করলো, ‘দিদি যা শুনলাম সেটা ঠিক?’

বিদিশা হতাশভাবে বলল, ‘তুই ঠিক শুনেছিস। এইভাবে জ্বালাতন করে আমাকে শুলেই। মাইতে মুখ দেবে, টিপবে কতো কিছু করবে।‘

নিকিতা প্রশ্ন করলো, ‘তুই তো ওর ব্যাপারে আমাকে কিছু বলিসনি, যা বলেছিস সব গৌতমকে নিয়ে। কিন্তু ও যে এতো কিছু করে চেপে গেছিস কেন?’

বিদিশা উত্তর দিলো, ‘কি করবো বল? হ্যাঁ এটা সত্যি তোকে বলিনি। আমার সবসময় মনে হয়েছে বলি, কিন্তু ওখানে একটা দ্বিধাবোধ থেকে গেছে যে তুই যদি কিছু মনে করিস।‘

নিকিতা বলল, ‘কবে থেকে এগুলো হচ্ছে?’

বিদিশা জবাব দিলো, ‘ওই গৌতমকে জিজ্ঞেস কর। ওই জানে, ওই করিয়েছে এসব।‘

নিকিতা আমার দিকে ঘুরে বলল, ‘গৌতম সব সত্যি?’

আমি মাথা নেড়ে সায় দিলাম সত্যি বলে। ওকে বোঝালাম যেমনভাবে বিদিশাকে বুঝিয়েছিলাম। বললাম, ‘এতো নিস্পাপ ভাবে কখনো শুনেছ কেউ কাউকে বলেছে মাইতে মুখ দেবে। চিত্ত আর বিদিশার মধ্যের দেওয়াল আমিই ভেঙে দিয়েছি। আমি জানি আমি কোন অন্যায় করিনি।‘

নিকিতা বিদিশাকে জিজ্ঞেস করলো, ‘তোর মন মেনে নিলো?’

বিদিশা বলল, ‘সুখের কাছে সব সংযম ভেঙে যায় নিকি। আমার ভালো লেগেছে আমি করেছি। এখন এই জীবনে ভালো লাগাটাই সব। এই সুখ কোথায় পেতাম বলতে পারিস। তুই তো দেখেছিস কিভাবে আমার জীবন কাটিয়েছি আমি। গৌতম আসার পর আমার জীবনে সুখের জোয়ার এসেছে। সেটাকে ঠেলে সরিয়ে দিতে পারি নই। আর চিত্ত, ওকে প্রশ্রয় দেওয়া এই কারনে যে ওর ভিতর থেকে আমার প্রতি কোন পাপ ওর জাগবে না। তাই এতো পরিস্কার বলতে পেরেছে আমার মাইতে মুখ দেবে। তুই আছিস জেনেও। কারন ও তোকে আমাদেরই একজন মনে করেছে।‘

নিকিতা ব্যাপারটা হজম করলো অনেক দেরিতে। বুঝল ওর দিদির ব্যাথা। ও আমার দিকে ঘুরে বলল, ‘গৌতম তুমি আমার কাছে আরও আরও অনেক বড় হয়ে গেলে। এক বিশাল মূর্তির মতো। প্রনাম করতে ইচ্ছে হচ্ছে তোমায়।‘

বিদিশা নিকিতার চিবুক ধরে ওর দিকে ঘুরিয়ে বলল, ‘তুই কিছু মনে করছিস নাতো নিকি?’

নিকিতা বলল, ‘কিছুই মনে করছি না দিদি। তোর সাহসকে বাহবা জানাচ্ছি। তুই জীবনকে সুখের করে নিতে পেরেছিস বলে। আর গৌতম আর চিত্তকে ধন্যবাদ দিচ্ছি তোকে সুখ দিচ্ছে বলে।‘ নিকিতা চিত্তর চুল ঘেঁটে দিলো, বলল, ‘তুই একটা খুব দুষ্টু। মাইতে মুখ দিতে চাস তুই। শয়তান কোথাকার।‘

চিত্তর যেন কিছু হয় নই, ও যেন আমাদের কথা শোনেনি বিদিশার দিকে ও ঘুরে বলল, ‘দাও না বৌদি একটু মুখ দিতে।‘ বলে ও বিদিশার মাইগুলো টিপতে লাগলো।

বিদিশা ওর হাত সরিয়ে দিয়ে বলল, ‘চুপ কর। তোর জন্য আমাকে অপ্রস্তুত হতে হচ্ছে বারবার।‘

নিকিতা জবাব দিলো, ‘আবার তুই ওকে ধমকাচ্ছিস কেন? বললাম তো আমি কিছু মনে করিনি। যা চিত্ত মুখ দে তোর বৌদির মাইতে।‘

চিত্ত বেজায় খুশি। বৌদির স্লিপ সরিয়ে একটা মাই বার করে নিলো বাইরে।

বিদিশা বলল, ‘শুধু মাই খাবি। অন্য কোথাও মুখ দিবি না বলছি।‘

চিত্ত বলল, ‘তুমি ঘুমাও চুপচাপ। আমি তোমাকে বিরক্ত করবো না।‘

চিত্ত বিদিশার মাই টেপা শুরু করলো। নিকিতা আমার দিকে ঘুরে বলল, ‘আর কি কি শিখিয়েছ ওকে?’

আমি হেসে ওর কানে কানে বললাম যাতে বিদিশা আর চিত্ত শুনতে না পারে, ‘একটু দ্যাখো। কোন কথা বোলো না। ভান করো যেন ঘুমিয়ে পরেছ। তারপর দেখবে কি হয়।‘ আমি তো জানি আরও কি হতে পারে। নিকিতাকে দেখানো দরকার। কারন চিত্তকে ওরও প্রয়োজন আছে।

নিকিতা বিদিশাকে বলল, ‘তুই সুখ নে। আমি ঘুমাই।‘

বিদিশা কিছু বলল না। আমার কানে চুকচুক শব্দ আস্তে লাগলো। আমি মুখ তুলে দেখলাম বিদিশা চিত্তর দিকে ঘুরে শুয়ে আছে ওর চোখ বন্ধ আর চিত্ত ওর বার করা মাইয়ের বোঁটা মুখের মধ্যে নিয়ে শুরু করেছে চুষতে। সেই চোষার শব্দ কানে ভেসে আসছে।

চুকচুক শব্দ জোর হতে শুরু করেছে। আমি নিকিতার পেটের উপর আমার হাত রেখেছি, নিকিতা সরিয়ে দ্যায় নই সেটা, কিন্তু আমার দেহ নিকিতার থেকে একটু সরে, কারন আমি নিকিতাকে বুঝতে দিতে চাই না যে আমার লিঙ্গ খাঁড়া হয়েছে।

নিকিতা বেশ কিছুক্ষণ চোখ বুজে শুয়েছিল শেষে আর পারলো না নিজেকে ধরে রাখতে। ও আমার দিকে পিছন ঘুরলো যাতে ও দেখতে পায় ওইদিকে কি হচ্ছে। ওর পাছা আমার কোলের সাথে ঠেকে গেল। এবার ও নিশ্চয়ই বুঝতে পারছে আমার শক্ত লিঙ্গকে।

ও একটা হাতের উপর ভর দিয়ে ওর মাথাটা তুলে দেখতে লাগলো চিত্ত ওর দিদির সাথে কি করছে। আমিও মাথা তুললাম দেখতে।

আমরা দুজনে দেখতে লাগলাম উত্তেজনার দৃশ্য। চিত্ত বিদিশার দুটো মাই বার করে নিয়েছে স্লিপের বাইরে। একটার বোঁটা মুখে ঢুকিয়ে চুষছে আরেকটা নখ দিয়ে আঁচড়াচ্ছে। ভরাট মাইয়ের বোঁটাগুলো শক্ত টানটান। মাইয়ের নীল শিরাগুলো যেন ফুলে উঠেছে। বিদিশার মুখ দিয়ে ঘনঘন শ্বাস বেরোচ্ছে। বিদিশার একটা হাত চিত্তর মাথার উপর ওর বুকে চেপে ধরে আছে।

বিদিশা সুখ নিতে নিতে একটা পা চিত্তর কোমরের উপর তুলে দিলো। চিত্ত বিদিশার স্লিপের তোলা ধরে উপরে ওঠাতে লাগলো। বিদিশার নিম্নাঙ্গ নগ্ন হতে থাকলো স্লিপ উপরে উঠতেই। থাই, পাছা, কোমর, পেট। বিদিশা একটু নড়ে স্লিপটাকে ছাড়িয়ে নিলো ওর দেহ থেকে যাতে চিত্তর কষ্ট না হয় স্লিপ আরও উপরে ওঠাতে। চিত্ত একসময় ওর দুটো মাই নগ্ন করে দিলো, শুধু মাই বলা ভুল হবে বিদিশাকেই নগ্ন করে দিলো।

চিত্ত ওর দুটো মাই কখন টিপছে, কখনো চুষছে। বিদিশার হাত উপরে তুলে চিত্ত শুয়ে শুয়ে স্লিপটা খুলে নিলো বিদিশার দেহ ঠেকে। বিদিশা এখন পুরোপুরি উলঙ্গ, যা দেখে আমার লিঙ্গ টনটন করতে থাকলো আর খোঁচাতে থাকলো নিকিতার পাছায়। নিকিতা ওর একটা হাত আমার ওর পেটের উপর রাখা হাতে রেখে চিপতে শুরু করলো। নিকিতাও উত্তেজিত বুঝলাম।

বিদিশার মাইয়ের বোঁটাগুলো চিত্তর থুতুতে ভিজে চপচপ করছে। বোঁটার পাশে গোলাকার অংশ ফুলে গেছে।

চিত্ত ওর জিভ দিয়ে, দাঁত দিয়ে আর ঠোঁট দিয়ে বোঁটাগুলোকে পীড়ন করছে। বিদিশা আবেশে চোখ বুঝে রয়েছে ওর খেয়াল নেই আরও দুটো প্রানি ওর এই সুখের জীবন উপভোগ করছে।

বিদিশা ওর পিঠের উপর ঘুরে শুলো। চিত্ত ওর বুকের উপর নিজের দেহটাকে তুলে মাই চুষতে থাকলো আর আরেকটা হাত বিদিশার মসৃণ পেটের উপর বোলাতে থাকলো।

নিকিতা আমার মাথা ওর ঠোঁটের কাছে টেনে আমার কানে কানে বলল, ‘ও তো অনেক কিছু জানে দেখছি। কোথা থেকে শিখলো?’

আমি ফিসফিস করে জবাব দিলাম, ‘তোমার দিদিরই কাছ থেকে। তোমার দিদি বলে সারারাত নাকি চিত্ত তোমার দিদির যোনীতে মুখ দিয়ে থাকে।‘

নিকিতা আমাকে আবার কানে কানে বলল, ‘শ্লীল ভাষা বন্ধ করো তো। তুমি কি গল্প লিখছো নাকি যে যোনী স্তন বলবে? তোমার ওই ভাষা শুনলে উত্তেজনা লাটে উঠে যাবে।‘

আমি তখন ভাবলাম সেক্সের ব্যাপারে মেয়েরা ছেলেদের থেকে সবসময় একধাপ এগিয়ে থাকে। আমরা অশ্লীল কথা বলি শুধু বন্ধুদের মধ্যে তাও জাস্ট আড্ডার সময়। কিন্তু এরা এটাকে সেক্সের একটা দিক মনে করে। যেরকমভাবে বিদিশা চিত্তর কাছে বলেছিল, যেভাবে মিতা রাজনকে আর অনির্বাণকে বলছিলো, সেইভাবে নিকিতা এখন আমাকে বলছে। আমার একটু অসুবিধে হবে ঠিকই বাট মনে হয় পারবো।

চিত্ত আরও কিছুক্ষণ বিদিশার মাই দলাই মলাই করতে লাগলো। একসময় বিদিশা চিত্তর মাথায় হাত বুলিয়ে বলল, ‘বাবা এবার একটু ঘুমোতে দে। আবার রাত্রিবেলা করিস কেমন? এখন আমকে জড়িয়ে শুয়ে থাক।’

চিত্ত বাধ্য ছেলের মতো বিদিশার শরীর থেকে নেমে আসতেই আমি আর নিকিতা শুয়ে পড়লাম বালিশে মাথা ঠেকিয়ে যাতে চিত্ত না বুঝতে পারে আমরা দেখছিলাম।

চিত্ত ওর বৌদিকে কষে জড়িয়ে শুয়ে পড়লো। একটু পরে আমি মাথা তুলে দেখলাম চিত্তের কোমরের উপর একটা পা তুলে দিয়ে বিদিশা শুয়ে আছে আর চিত্তর একটা ঠ্যাং বিদিশার দুপায়ের মাঝখানে ঢোকানো।

বিদিশাকে দেখে মনে হলে ও গভীর ঘুমে। নিকিতার দিকে তাকালাম, দেখলাম ও আমার দিকে চেয়ে আছে।
আমি ভুরু নাচাতে ও জিজ্ঞেস করলো, ‘কি দেখলে?’

আমি জবাব দিলাম, ‘দেখলাম ওরা ঘুমিয়ে পড়েছে কিনা।‘

ও চোখ বুজে ফেলল। আমি ওর থেকে একটু দূরে শুয়ে পড়লাম। নিকিতা ওর পিঠের উপর শুয়ে একটা হাত আমার পেটে রেখে শুলো। আমি কখন ঘুমের হাতে চলে গেলাম।

(১৪ পর্ব সমাপ্ত)

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

