জীবনের সুখের জন্য… – পর্ব ০৬


(৬ষ্ঠ পর্ব)

কিছুক্ষণ পর আবার ক্যামেরা জেগে উঠলো। প্রায় ১৫ মিনিট বাদে। ক্যামেরার স্ক্রিনে টাইম আর ডেট দেখা যাচ্ছে। অনির্বাণ ক্যামেরা ধরে রয়েছে। কারন ও মিতার দিক দিয়ে বাইরে ফোকাস করেছে। মিতাও বাইরে তাকিয়ে রয়েছে। বাইরে সমুদ্র দেখা যাচ্ছে। বোধহয় ওর কোভালাম বিচে এসেছে। অনির্বাণ ড্রাইভারকে কি যেন বলল ঠিক শুনতে পেলাম না সমুদ্রের এতো গর্জন হচ্ছিল। মিতাও বোধহয় ঠিক শুনতে পায় নি। ও অনির্বাণকে জিজ্ঞেস করলো, ‘কি বললে ওকে?’

অনির্বাণ বাইরের দিকে ক্যামেরা ধরে রেখে উত্তর দিলো, ‘ওকে বললাম যেখানে ফরেনাররা থাকে সেদিকে নিয়ে যেতে।‘

মিতা অবাক হওয়ার ভান করলো, ‘সেকি এখানে ওদের জন্য আলাদা জায়গা আছে নাকি?’

অনির্বাণের উত্তর, ‘আছে না আবার। এটা আবার গোয়াতে পাবে না। আগে গোয়াতে ন্যুড বিচ ছিল এখন সেটা বন্ধ হয়ে গেছে।‘

মিতা জিজ্ঞেস করলো, ‘এখানে ফরেনাররা ন্যুড থাকে নাকি?’

অনির্বাণ উত্তর দিলো, ‘দিনের বেলাতে ওরা বিকিনি পরে চান করে বা শুয়ে থাকে রাতের বেলায় কেউ কেউ সাহস করে ন্যুড হয়ে স্নান করে।‘

মিতা বাইরের দিকে তাকিয়ে বলল, ‘এমন ভাবে বলছ যেন চষে খেয়েছ কেরালা।‘
অনির্বাণ বলল, ‘এটা নিয়ে আমার ২৩ বার এখানে আসা। কেরালা আমার নখের মতো চেনা।‘

মিতা শুধু বলল, ‘হু……’

ওরা বোধহয় এসে গেছে হোটেলের কাছাকাছি কারন অনির্বাণ বলল, ‘এবারে ক্যামেরাটা বন্ধ করি।‘

প্রায় ৪৫ মিনিট বাদের সিন। ওরা হোটেলে। ক্যামেরাটা বোধহয় কোন একটা জায়গায় সেট করেছে। কারন স্ক্রিনে দুজনকেই দেখা যাচ্ছে। মিতা ওর ব্যাগ খুলে জামা কাপড় বার করছে আর অনির্বাণ ওর ব্যাগ। অনির্বাণ মিতাকে বলল, ‘তাড়াতাড়ি ড্রেস চেঞ্জ করে নাও। সমুদ্রে যাবো।‘

তখন প্রায় ৪টে বাজে। মিতা বাথরুমে ঢুকে গেল জামাকাপর নিয়ে। কিছুক্ষণ পরে ও বেরিয়ে আসতে আমার ওকে দেখে আমার চোয়াল ঝুলে গেল। মিতা একটা টপ আর একটা শর্ট প্যান্ট পরে নিয়েছে। আমি ভাবলাম ও এই শর্ট প্যান্টটা কখন কিনল। ও আমাকে দেখায় যখন যা কেনে। এটা কেন চেপে গেছে আমি বুঝলাম না। নিজের মনকে উত্তর দিলাম হয়তো যাবার সময় কিনেছে আমাকে দেখাতে পারে নি। কিন্তু ও তো ঘুরে আসার পরেও বলেনি।

বেরিয়ে যাবার আগে অনির্বাণ ক্যামেরাটা তুলে নিল হাতে। মিতাকে ফোকাস করতে করতে চলল। মিতাকে অদ্ভুত সুন্দর লাগাচ্ছে শর্ট আর টপ পরে। ওর দেহ আরও খোলতাই হয়েছে এই ড্রেসে। ভরাট থাই সুডৌল পাছা হাঁটার তালে তালে নেচে চলেছে। আমার লিঙ্গ আবার শক্ত হতে শুরু করেছে। কারন এই মুহূর্তে আমি মিতাকে না দেখে একটা সুঠাম বউকে দেখছি। হ্যাঁ ওদিকে সব ফরেনার থাকে। কারন চারিপাশ ওদের নিয়ে ভর্তি। মিতা বেরোনোর সাথে সাথে সব কটা ফরেনারের মুখ ওর দিকে ঘুরে গেল। সবাই বেশ উপভোগ করছে মিতাকে ওর দেহকে। আমার ভালো লাগা উচিত কিনা সেটা ঠিক বুঝতে পারলাম না।

মিতারা বিচে এসে গেছে। ফরেনারগুলো বিকিনি পরে কেউ শুয়ে আছে কেউ বা চান করছে। হ্যাঁ দেখে শুনে মনে হচ্ছে এই জায়গাটা ফরেনারদের জন্য কারন ভারতীয়দের খুব মম দেখা যাচ্ছে। মিতা খুশীতে ঝিলমিল। দৌড়ে সমুদ্রের কাছে চলে গেল আবার পেছনে দৌড়ে এলো যখন ঢেউ ভেঙে তীরে এসে ঠেকছে। অনির্বাণের ক্যামেরা এধার ওধার ঘুরছে। কখনো কোন একটা ফরেনার মেয়ের বুকের ছবি ওঠাচ্ছে তো কখনো কোন মেয়ের পাছার ছবি। অনির্বাণের সাহস আছে স্বীকার করতে হবে। আমি থাকলে এরকম অনায়াসে ছবি তুলতে পারতাম। ওর দেখছি কোন ভ্রূক্ষেপ নেই কে দেখছে কে দেখছে না। ক্যামেরা আবার ঘুরে গেল মিতার দিকে। ওরে বাবা একি মিতা তো একা একা সমুদ্রে নেমে পড়েছে দেখছি। ঢেউ এলে লাফাচ্ছে। সাঁতার জানে না ঠিকই তবে সমুদ্রে বেশি দূর না গিয়ে কিভাবে আনন্দ করতে হয় ওকে গোয়া পুরী দিঘা এইসব জায়গায় নিয়ে শিখিয়েছি। আমার ভয় আমি কোনদিন কেরালা বিচে আসি নি, সমুদ্রের নেচার জানি না তাই। অনির্বাণের গলা শুনলাম, ‘মিতা যেখানে আছো সেখানেই থাক। বেশিদূর যাবে না।‘

মিতা ওখান থেকে চেঁচিয়ে বলল, ‘ঠিক আছে বাবা, আমি জানি আমি কতদুর যেতে পারি।‘

মিতাকে অনির্বাণ ক্লোস আপে নিল। জুম করলো। মিতা পুরো ভেজা। ওর টপ ওর গায়ে ভিজে সেঁটে রয়েছে। ওর গোলাপি ব্রা পরিস্কার দেখা যাচ্ছে। ওর ৩৬+ সাইজের স্তনদুটো ব্রা থেকে যেন উপছে পরবে। খুব পরিস্কার ঠাণ্ডার স্পর্শে আসা ওর শক্ত স্তনবৃন্ত। উঁচু হয়ে রয়েছে ওর ব্রা আর টপের উপর থেকে। মিতার ওদিকে কোন দৃষ্টি নেই। ও সমুদ্র উপভোগ করছে এটাই ওর কাছে বড়। পেছন ঘুরতেই আমি ওর ভেজা শর্ট দেখলাম। গোলাপি প্যান্টি দেখা যাচ্ছে প্যান্টের পাতলা কাপরের উপর দিয়ে। এমনকি প্যান্টির লেশ পর্যন্ত পরিস্কার।

ক্যামেরাটা একটু নড়ে উঠলো তারপর সব কিছু হারিয়ে গেল। আবার মিনিট ২ পরে সব পরিস্কার। অনির্বাণ চেঁচিয়ে মিতাকে বলছে, ‘ঠিক যে জায়গাতে আছো সেই জায়গাতে থেকো। আমি ক্যামেরাটা ফিক্স করে তোমার কাছে আসছি।‘

মিতা ওকে দেখল শুধু আর হাসল। অনির্বাণ ক্যামেরাটা জুম করে রাখল যাতে আমি দেখতে পেলাম মিতাকে পুরো দেখা যাচ্ছে। কিছুক্ষণ পর অনির্বাণকে দেখলাম ছুটে যাচ্ছে। একটু দূরে যাবার পর ওকে পুরো দেখতে পেলাম। হ্যাঁ ওর এই বয়সে আমার থেকে অনেক ভালো স্বাস্থ্য। বুকটা খুব চওড়া, কাঁধ দুটো ছড়ানো আর কোমর থেকে নিচ অব্দি পেশিবহুল। মনে হয় নিয়মিত এক্সসারসাইজ করে। ওকে দেখে আমারও মনে হোল কাল থেকে আমিও দেহচর্চা করবো। অনির্বাণের পরনে একটা ছোট জাঙ্গিয়া ছাড়া কিছু নেই। পাছার ক্রিজ জাঙিয়ার বাইরে বেরিয়ে আছে। যেহেতু ওর পিছন দিকটা আমি দেখছি সামনে ওর কি দেখা যাচ্ছে বোঝা যাচ্ছে না।

এদিকে অনির্বাণ গিয়ে মিতাকে জড়িয়ে ধরেছে। কথাগুলো আর শুনতে পারছি না ঠিকমতো। নাহ একদমই শোনা যাচ্ছে না ঢেউয়ের শব্দে। মিতার হাত অনির্বাণের কাঁধে। দুজনে মিলে ক্যামেরার দিকে তাকিয়ে। আমি দেখতে পাচ্ছি মিতার পুষ্ট স্তনের একটা অনির্বাণের বুকের সাইডে চেপ্টে আছে। আমার গলাটা মনে হচ্ছে একটু শুকনো। অনির্বাণ যতটা পারে ওকে চেপে ধরে আমার মনে হয় ইচ্ছে করে যাতে মিতার স্তন আরও চাপ খায় ওর বুকের পাশে। তারপর অনির্বাণ যেটা করলো সেটা দেখে আমার হাত পা থরথর করে কাঁপতে লাগলো। অনির্বাণ মিতাকে নিজের দিকে ঘুড়িয়ে ওর গায়ের সাথে লেপটে নিল। মিতার দুই হাত অনির্বাণের শরীরে পেছনে গিয়ে সাপের মতো যেন পেঁচিয়ে ধরল। অনির্বাণের হাত নেমে এলো মিতার ভেজা পাছার উপর। দুই হাতের তালু মিতার ভরাট পাছার উপর বিছিয়ে দাবাতে লাগলো। পরিস্কার আমি দেখতে পাচ্ছি তারমানে বিচে ওই জায়গায় যারা যারা আছে তারাও পরিষ্কারই দেখছে। মিতাকে দেখলাম নির্লজ্জের মতো অনির্বাণের গলা জড়িয়ে ধরেছে আর মুখ গুঁজে দিয়েছে অনির্বাণের কাঁধের কোলে। ব্যাটা মনের সুখে মিতার পাছা দুটো টিপে চলেছে।

আর পারলাম না দেখতে। এবার সত্যি গলা শুকিয়েছে। আমি সিডিটা পস করে সোফা থেকে উঠে পড়লাম। আমার পা হাঁটুর থেকে থরথর করে কাঁপছে। রাগে না দুঃখে বুঝতে পারলাম না। একটু মদ খাওয়া দরকার। আরেকটা পেগ ঢেলে জল মিশিয়ে আমি বাইরে চলে এলাম। ঠাণ্ডা হওয়া মুখে লাগানো দরকার। সারা মুখ নাক কান দিয়ে গরম ভাপ বেরোচ্ছে।

শুধু একটাই চিন্তা মিতার পাছা টিপছে ৬৫ বছরের বুড়ো। মদে একটা বড় করে সিপ দিলাম। একটা সিগারেট জ্বালালাম আর বুক ভর্তি ধোঁয়া নিয়ে অনেক ধরে দম চেপে রাখলাম। দমবন্ধ হবার উপক্রম হতে ধোঁয়া বেড় করতে লাগলাম সারা মুখ আর নাক দিয়ে। অনির্বাণের কথা মনে পড়লো। আমাকেও এক্সেরসাইজ করতে হবে। আমি সিগারেটটা দূরে ছুঁড়ে ফেলে দিয়ে ভাবলাম আমার দেহচর্চার প্রথম স্টেপ এখন থেকে শুরু।

ভাবলাম সিডিটা আর কনটিনিয়ু করবো কিনা। এখন তো অনির্বাণ মিতার পাছা টিপেছে পরে আর কি কি টিপবে ভাবতেই শিউরে উঠলাম। আর মিতাকে দ্যাখো, কিরকমভাবে অনির্বাণের গলা জড়িয়ে দাঁড়িয়েছিল। ওর স্তন নিশ্চয় অনির্বাণের বুকে চেপে বসেছিল। ওর একবারও আমার কথা মনে পড়লো না যে গৌতম থাকা সত্ত্বেও ও এটা করছে? আবার একটা সিপ নিলাম। নাহ আর আমি দেখতে পারবো না সিডি। আমার হিম্মত হচ্ছে না। আমি জানি আমাকে অনেক কিছু দেখতে হবে। হয়তো ওদের সঙ্গমও দেখব। তার থেকে না দেখাই ভালো। কি করি বিদিশাকে সব কিছু বলব ফোন করে। বিদিশার কথা মনে হতেই আমার মন দৈববাণী করে উঠলো, ‘গৌতম তুমি ঠিক জায়গাতে এসেছ। নিজেকে ওই জায়গায় দাঁড় করাও। যখন তুমি বিদিশার সাথে আদিম লিপ্সায় মেতে উঠেছিলে তখন কবার মিতার কথা ভেবেছিলে? মনে পড়লো ছোট বেলার নারদ মুনির কথা। নারদ বড়াই করতো ওর মতো কৃষ্ণ ভক্ত নাকি দ্বিতীয়টি নেই। কৃষ্ণ ওকে বলেছিল একটা তেল ভর্তি বাতি নিয়ে ওর চারপাশে একবার ঘুরতে কিন্তু বাটি থেকে এক ফোঁটা তেল ছলকে মাটিতে পরা চলবে না। নারদ পেরেছিল এক ফোঁটা তেল না ছলকে কৃষ্ণকে প্রদক্ষিণ করতে। কৃষ্ণ হেসে জিজ্ঞেস করেছিলেন কবার নারদ তাঁর নাম নিয়েছিল ঘোরার সময়। নারদ অবাক হয়ে বলেছিল কি বলছেন গুরুদেব। আমার সারা মন তো তেলের বাতির উপর ছিল যাতে একফোঁটা তেল ছলকে না পরে। কৃষ্ণ তাকে পৃথিবীতে একটা চাষিকে দেখিয়ে বলেছিলেন ওকে দ্যাখো নারদ। সারা দিন লাঙল চালাচ্ছে অথচ মাঝে মাঝে আমার নাম করছে। ওই হোল ভক্ত।

যেন চোখ খুলে দিলো এই ঘটনা মনে করায়। আমিও কোথায় বিশ্বাস রেখেছি মিতার প্রতি। যখন আনন্দ করছিলাম বিদিশার সাথে কবার মনে করেছি ওর নাম। তাহলে মিতার যখন আনন্দ করার সময় তখন ও কেন আমার কথা ভাববে? কেন আমাকে চিন্তা করে ও ওর আনন্দ বিসর্জন দেবে? এখন কোথায় আমি ওকে সময় দিতে পারি? ও যদি ওর আনন্দ খুঁজে সেটা উপভোগ করতে চায় তাহলে আমি কেন বাঁধ সাধবো? ওর কথা আমার আনন্দকে কোথায় থামিয়ে দিয়েছিল। আমি সজোরে হেসে উঠলাম। মনে মনে বললাম গৌতম লেটস টেক ইট ইন দা রাইট স্পিরিট। লেট দেম এঞ্জয়।

ফিরে এলাম একটাই কথা ভেবে- গাঁড় মারায় দুনিয়া হাম বাজায় হারমোনিয়া।

পেগটা শেষ করে আবার সোফাতে বসলাম। আমার হাত আর কাঁপছে না, না গলা শুকিয়ে আছে। আমি ফিট। রিমোট তুলে নিলাম হাতে তারপর প্লে বাটন দাবিয়ে দিলাম। টিভি স্ক্রিনে ছবি ফুটে উঠলো। মিতার সাথে সমুদ্রের মধ্যে দাঁড়িয়ে অনির্বাণ ওর সাথে খুনসুটি করে যাচ্ছে। কখনো ওকে টেনে ধরছে কখনো ওকে ঠেলে দিচ্ছে। ঢেউ এলে লাফাচ্ছে ওকে কোলে তুলে। মিতা কখনো ওর গলা জড়িয়ে ধরছে, কখনো ঝুলে পড়ছে ওর পেশিবহুল হাত ধরে আর হেসে যাচ্ছে ক্রমাগত খিলখিল করে। এটা সত্যি মিতাকে আমি কখনো দেখিনি এতো খুশি হতে, এতো হাসতে, গত ৫ বছর ধরে তো নই।

সন্ধে নেমে এসেছে বিচে। বোঝা যাচ্ছে সমুদ্রের ওপারে সূর্য লাল রঙের হয়ে ডুবছে। গোধূলির রং ফুটে উঠেছে বিচের চারিপাশ। যেহেতু ক্যামেরা শুধু ওদের দিকেই তাক করা বুঝতে পারছি না অন্য আরও কতজন আছে এখনো বিচে। কিন্তু চিৎকার চেঁচানোর আওয়াজ পাওয়া যাচ্ছে। তারমানে লোক আছে।

ওরা তখনো খেলা করে যাচ্ছে। অনির্বাণ ঝুঁকে মিতার পেট জড়িয়ে ধরেছে। দুজনে খুব হাসছে। অনির্বাণ মিতাকে তুলে নিল ওর কোমর ধরে অনেকটা উঁচুতে, তারপর জড়িয়ে ধরে ঘুরতে লাগলো সমুদ্রের মধ্যে। মিতা ওর পিঠে ঘুসি মেরে চলেছে হাত মুঠো করে। গলা শোনা যাচ্ছে না কিন্তু যেন মনে হচ্ছে নামিয়ে দিতে বলছে। অনির্বাণ ওকে নামিয়ে দিলো। ওকে কিছু বলল মনে হোল। মিতা মুখে হাত দিয়ে না না করার মতো কিছু ইশারা করলো। অনির্বাণ ওকে বোঝাবার চেষ্টা করতে লাগলো। মিতা হাত দিয়ে চারিপাশ দেখিয়ে কিছু বলল অনির্বাণকে। ও তবু হাত নেড়ে মিতাকে বোঝাতে লাগলো। আমার মনে হোল বোধহয় অনির্বাণ মিতাকে ওর টপ আর শর্ট খুলে নিতে বলছে আর মিতা লোকগুলোকে দেখিয়ে না করে চলেছে।

শেষ পর্যন্ত মিতা মানতে বাধ্য হোল। বুঝলাম এই কারনে যে ও ওর টপের নিচে হাত দিয়ে উপরে তুলতে লাগলো। ভেজা টপ গায়ের মধ্যে সেঁটে রয়েছে। অনির্বাণ ওকে হেল্প করতে লাগলো টপটা দেহ থেকে বার করে নিতে। এতক্ষণে অনির্বাণের সামনের দিক আমার নজরে এলো। ওর ৬৫ বছরের লিঙ্গ ফুলে রয়েছে। একটু দূর হোলেও বুঝতে অসুবিধা হচ্ছে না। লিঙ্গের দৈর্ঘ্য বেশ বড়, শক্ত অবস্থায় জাঙিয়ার নিচে চেপে বসে আছে। ওর অবশ্য এই দিকে খেয়াল নেই। ও এখন ব্যস্ত মিতার টপ খুলতে।

মিতার ভেজা গায়ের থেকে শেষপর্যন্ত টপটা খোলা হোল। আমি মিতার পেছন দিকটা দেখতে পাচ্ছি। চওড়া পিঠে গোলাপি ব্রায়ের স্ট্রাপ হুকের সাথে আটকানো। মাংসল পিঠের অংশ ব্রায়ের স্ট্রাপের পাশ দিয়ে ফুলে রয়েছে। মিতা লজ্জায় যেন মিশে গিয়েছে এমন ভাবে অনির্বাণের বুকের উপর ও লটকে রয়েছে। অনির্বাণ ওর হাত নিয়ে ওর আর মিতার শরীরের মাঝে কোমরের কাছে কিছু করছে। তারপর দেখলাম ও মিতার শর্ট টেনে খুলে হাঁটু পর্যন্ত নামিয়ে দিলো। মিতা ওর মুখ ঘুড়িয়ে দেখে নিল চারপাশ, কেউ দেখছে কিনা। জানি না কেউ দেখছে কিনা কিন্তু মিতা ওর মুখ তুলে অনির্বাণকে কিছু বলল। অনির্বাণ উত্তরে শুধু হাসল মাত্র। মিতা ওর পা তুলে শর্টটা পায়ের থেকে খুলে দিতেই অনির্বাণ ওর শর্ট আর টপ দুটো ছুঁড়ে দিলো তীরের দিকে। দুটোই তীরের উপর পড়লো বটে কিন্তু আবার ঢেউ ওদেরকে ভাসিয়ে নিয়ে গেল সমুদ্রের মধ্যে।

মিতা ওগুলো দেখতে পেয়েই যেন চেঁচিয়ে উঠলো আঙুল দেখিয়ে। অনির্বাণ চেষ্টা করলো ওইগুলো ফিরে পেতে কিন্তু সমুদ্র ওদেরকে অনেকদুরে নিয়ে গেছে। ও হাত উলটে ওর করার কিছু নেই এমনভাব দেখিয়ে মিতাকে জড়িয়ে ধরল। মিতা ওর শরীরের সাথে নিজের দেহ মিশিয়ে দিয়ে ক্যামেরার দিকে ঘুরে গেল। ওর একটা স্তন অনির্বাণের বুকের সাইডে চেপ্টে রয়েছে। ব্রায়ের উপর থেকে স্তনের অনেকখানি বেরিয়ে রয়েছে। অনির্বাণ ওর একটা হাত মিতার কাঁধের উপর দিয়ে ওর স্তনের উপর রেখে আঙুল দিয়ে আদর করছে।

একটা ঢেউ এসে ভাসিয়ে নিয়ে গেল ওদেরকে তীরের দিকে। মিতা খকখক করে কেশে উঠে দাঁড়ালো। ব্রায়ের উপর দিকটা টেনে বেরিয়ে আসা স্তনের অংশ ঢেকে নিল আর লজ্জা মেশানো হাসি হাসল অনির্বাণের দিকে চেয়ে। অনির্বাণও হেসে ওর হাত ধরে টেনে নিয়ে গেল সমুদ্রের গভীরে। ওরা অনেকটা দূর চলে গেছে। মিতার ঝটকা দেওয়া দেখে বুঝতে পারছি ও আর যেতে চাইছে না।

অনির্বাণও আর জোর করলো না। ওখানেই দাঁড়িয়ে ওরা ঢেউ ভাঙতে লাগলো। দুজনেই খুব মজা করছে। আমিও ওদের দুজনকে দেখে মনে মনে হাসছি। মিতাকে খুব ভালো লাগছে ব্রা আর প্যান্টিতে। লাফানোর সাথে সাথে ওর ৩৬+ স্তন উপর নিচ করছে থেকে থেকে। সুডৌল পাছার উপর ভেজা প্যান্টি, ওর পাছার চেরা খুব পরিস্কার বোঝা যাচ্ছে পাতলা প্যান্টির উপর দিয়ে। ওরা একটু তীরের দিকে এগিয়ে এলো। তারপর অনির্বাণ যেটা করলো সেটা মিতার কাছে তো আনএক্সপেক্টেড বটেই আমিও খুব অবাক হয়ে গেলাম। অনির্বাণ অনায়াসে মিতাকে এক ঝটকায় ওর কাঁধের উপর তুলে নিল। সত্যি অনির্বাণের শক্তি আছে বটে। কম করে হোলেও মিতার ওজন প্রায় ৫৬ কিলো হবে, ওই চেহারাকে অতো অনায়াসে কাঁধে তুলে নেওয়া মানতে হবে ওর স্ট্যামিনাকে। মিতা ওর কাঁধে ঝুলে রয়েছে। মিতার পাছা আকাশের দিকে মুখ করে। মুখ আমার বিপরীতে অনির্বাণের কাঁধের উপর দিয়ে ওদিকে ঝুলে রয়েছে। ওর মুখের এক্সপ্রেশন কিরকম বলতে পারবো না। ওর মাংশল থাই আর পায়ের গোছা আমার দিকে। খুব উত্তেজক সিন।

মিতাকে কাঁধে তুলে অনির্বাণ তীরের আরও কাছে চলে এসেছে। ওর এক হাত মিতার পাছার উপর ছড়ানো। মিতা ওর পা দুটো নাড়িয়ে চলেছে। অনির্বাণ হঠাৎ মিতার প্যান্টির কোমরটা ধরে একটানে পাছার নিচের দিকে নামিয়ে দিলো। মিতার পাছা পুরোপুরি নগ্ন। ওদের এই দুঃসাহসিকতা দেখে আমি ঘাবড়ে গেলাম। বাবা রে অনির্বাণ কি করতে চাইছে? মিতার পুরুষ্টু গোল পাছা দেখে আমি খুব উত্তেজিত সাথে আমার লিঙ্গ। অনেকবার আমি মিতার নগ্ন পাছা দেখেছি কিন্তু এই ধরনের দেখার মধ্যে কেমন একটা যৌনতা মেশানো আছে। মিতা অনির্বাণের এই কাণ্ড কারখানাতে পা ছুঁড়তে শুরু করেছে কিন্তু করলে হবেটা কি ও তো অনির্বাণের কাঁধে। পা ছোড়াই ওর সার। মিতার পাছা সন্ধ্যের লালচে আলোয় লাল, চকচক করছে জলে ভিজে। অনির্বাণ ওই অবস্থায় মিতার পাছার চেরায় আঙুল দিয়ে অনুভব করছে। মিতার গলা এবারে শুনতে পারছি, ও বলছে, ‘অনির্বাণ কি করছ পাগলামো? আমাকে নামাও, সব লোক দেখছে।‘

অনির্বাণ হাসছে আর বলছে, ‘লোকের আর খেয়ে দেয়ে কাজ নেই তোমার পাছার দিকে নজর দিয়ে বসে আছে। আর দেখলেই বা, সবাই তো এটাই ভাববে আমি আমার বউয়ের সাথে ফষ্টিনস্তি করছি।‘

মিতা কাঁধের উপর থেকে কাতরাতে থাকলো, প্লিস অনি, নামিয়ে দাও।‘

আমি একটু হাসলাম। ভাবলাম মিতা এবার অনি বলে ডাকছে ও কি আর নামাবে। ঠিক তাই অনির্বাণের মিতাকে নামানোর কোন লক্ষণ দেখলাম না। ও মিতার পাছার উপর আরও কষে হাতের চাপ বাড়াল। মিতার পাছা ফুলে উঠেছে। ওর পা নাচানোতে ওর পাছাও থিরথির করে কাঁপতে লাগলো। বউয়ের পাছা সিডিতে দেখে আমি আমার প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে লিঙ্গটাকে সিধে করে দিলাম বড় বেঁকে বসেছিল।

মিতাকে নিয়ে ওই অবস্থাতে অনির্বাণ ক্যামেরার খুব কাছে চলে এলো। আমি মিতার পাছা দেখতে লাগলাম। কেউ কোনদিন বউয়ের পাছা এরকম ভাবে দেখেছে কিনা আমার জানা নেই। দেখলেও সে আমার মতো স্থির থাকতে পারত না। প্যান্টটা বড় অসুবিধে করছে। আমি টিভির দিকে নজর রেখে একটানে প্যান্টটা খুলে ফেললাম তারপর খাঁড়া লিঙ্গ নিয়ে আবার সোফার উপর বসে পড়লাম। যত নাচতে চাস নাচ এবার।

ক্যামেরার কাছে এসে অনির্বাণ মিতাকে নামিয়ে দিলো। মিতা ঠিক ক্যামেরার সামনে এসে বসল পা দুটো দুপাশে ছড়িয়ে। আমি অবাক হয়ে দেখলাম মিতা ওর নিচের চুল ছাঁটে নি। প্যান্টির পাশ দিয়ে দুচার গাছা চুল বেরিয়ে আছে আর প্যান্টির উপর দিয়ে ওর যোনীদেশ কালচে দেখাচ্ছে। আমি বুঝলাম না ও কেন সেভ করে নি কারন যতদূর জানি ও সপ্তাহে একবার সেভ করে। কিছুক্ষণ পর ওরা হারিয়ে গেল ক্যামেরার ফোকাস থেকে। ক্যামেরাতে এখন শুধু আবছা অন্ধকারের সমুদ্র আর তার ঢেউ। মিতার গলা শুনলাম, ‘তুমি কি পাগল হয়ে গেছ নাকি? কেউ এমন করে? সবাই তো দেখল।‘

অনির্বাণের গলা, ‘হ্যাঁ, সবাই দেখল আর সবাই তোমাকে চিনে রাখল। আরে মজা করতে এসেছি মজা করলাম। তারপর বোলো দেখি যারা তোমার পাছা দেখলই তাদের কতো আনন্দ হোল। কতো মজা পেল একটা বউয়ের সফেদ নিটোল পাছা দেখে। আরে বিদেশি মেয়েদের পাছা আর তোমাদের পাছা আকাশ পাতাল তফাৎ। ওই দ্যাখো তুমি ভাবছ তুমি একাই ল্যাংটো হয়েছ। ওই দিকে দুটো মেয়েকে দ্যাখো ল্যাংটো হয়ে আমাদের দিকে আসছে।‘

কিছুক্ষণ বাদেই দেখলাম দুটো বিদেশী মেয়ে নগ্ন অবস্থাতে ক্যামেরার সামনে দিয়ে পাছা দোলাতে দোলাতে পাশ করলো। বাবারে, কোভালাম বিচ ট খুব ফেমাস এসব ব্যাপারে। আমি তো জানি গোয়ার ন্যুড বিচ অনেকদিন আগে বন্ধ হয়ে গেছে। কেরালাতে এখনো রয়েছে নগ্ন বিচ। যেতে হবে একদিন।

আমার কান খাঁড়া হয়ে গেল মিতার গলার আওয়াজে। আমি ভাবলাম বুড়োটা করছেটা কি ও কি জানে না ওরা আউট অফ ফোকাস হয়ে গেছে। শুনলাম মিতা বলছে, ‘তাই নাকি আমার পাছা কে দেখল কি আসে যায়? এই দ্যাখো।‘

জানি না ও কি করেছে কিন্তু অনির্বাণ হাউ হাউ করে চিৎকার করে উঠলো, ‘এই মিতু, না প্লিস। এমা আমাকে পুরো নগ্ন করে দিলে? ছিঃ ছিঃ……’

মিতার হাসি শুনতে পেলাম, ‘এবার নিজের অবস্থাটা বোঝ, সবার সামনে নগ্ন হলে কি হয়।‘

অনির্বাণের গলা, ‘আরে জাঙিয়াটা ছাড়ো, পরতে দাও।‘

মিতার হাসি, ‘দেখতে দাও সবাইকে। আমরা তো স্বামী স্ত্রী। যে যাই ভাবুক ভাবতে দাও।‘

কিছুক্ষণ চুপচাপ তারপর আবার মিতার গলা পেলাম, ‘বাবা, তোমারটা তো খুব বড় আর মোটা। বলগুলো কতো গোব্দা গোব্দা। যেন ছিঁড়ে পরবে থলের থেকে।‘

ঠিক বিশ্বাস হোল না মিতা কথাগুলো বলছে কিন্তু আমি তো ঠিক শুনেছি।

অনির্বাণের গলা, ‘ফাজলামো মেরো না তো। খুলে দিয়ে এখন ইয়ার্কি হচ্ছে।‘

মিতা বলল, ‘চলো অনেক হয়েছে এবারে হোটেলে গিয়ে একটু ভালভাবে চান করতে হবে। সারা গায়ে বালি বালি লাগছে।‘

অনির্বাণ বলে উঠলো, ‘সমুদ্রে তো এটাই মজা ডার্লিং। চান করো আর বালি মাখো। চলো হোটেলে যাই।‘

আমি সিডিটা বন্ধ করে ঘড়ির দিকে তাকালাম। রাত প্রায় ১১টা বাজে। নাহ, আর এখন দেখে লাভ নেই। কাল আবার অফিস আছে। ফিরে এসে বাকিটা আবার দেখব। আমি খেয়ে শুয়ে পড়লাম। তক্ষুনি ফোন বেজে উঠলো। দেখলাম মিতা ফোন করেছে।আমি শুয়ে শুয়ে ফোন ধরলাম। মিতা খুব ফুর্তিতে সময় কাটাচ্ছে গোয়াতে। আমি তো বুঝতে পারছি অনির্বাণের সাথে ওর কতো ফুর্তি। সে যাই হোক ও তো ফুর্তিতে আছে এটাই আমার কাছে সান্ত্বনা। আমি খেয়েছি কিনা, শুয়েছি কিনা এই সব কতো কথা। প্রায় ১০ মিনিট কথা বলে ও ছাড়ল, আমার যেন মনে হোল ও ছাড়তে বাধ্য হোল। যাহোক ঘুমিয়ে পড়লাম। কাল আবার অফিস।

অফিসে গিয়ে কিছুক্ষণ কাজ করে বিদিশাকে ফোন করলাম। ও ফোন ধরে বলল, ‘বোলো, কাল সন্ধ্যেবেলা তো ফোন করো নি। বিজি ছিলে?’

আমি উত্তর দিলাম, ‘হ্যাঁগো, কিছু কাজ ছিল তাই করছিলাম।‘

ও হেসে উত্তর দিলো, ‘অতো কাজ করো না। শরীর খারাপ হয়ে যাবে।‘

ও বলেছে ওর মতো করে কিন্তু কাল আমি কি বিজি ছিলাম আমি তো তা জানি।

যাহোক আমি আর কিছু বললাম না এ ব্যাপারে। আমি জিজ্ঞেস করলাম, ‘কি করছ এখন?’

ও জবাব দিলো, ‘কি করবো এখন? রান্না তো শেষ। ভাবছি চানে যাই।‘

আমি ইয়ার্কি করে বললাম, ‘আসব নাকি? একসাথে চান করা যাবে।‘

ও শুধু হু বলে আর কিছু বলল না। কিছুক্ষণ চুপচাপ থাকার পর ও জিজ্ঞেস করলো, ‘মিতা ফোন করেছিল?’

আমি বললাম, ‘হ্যাঁ, শোবার একটু আগে করেছিল।‘

বিদিশা জিজ্ঞেস করলো, ‘কেমন আছে ও? খুব মজা করছে তাই না?’

আমি মিথ্যে বললাম, ‘ওই জানে ও কি মজা করছে। আমি তো এখানে একা দিন কাটাচ্ছি।‘

বিদিশা রাগের ভান করে বলল, ‘এমনভাবে বলছ যেন ও অনেকজনের সাথে মজা করে দিন কাটাচ্ছে। দেখ, ও তোমারি কথা ভাবছে।‘

আমি হতাশ গলায় বললাম, ‘হবে হয়তো। কে জানে।‘

বিদিশা আমার গলার স্বর বুঝেছে। ও জিজ্ঞেস করলো, ‘উত্তরটা এতো হতাশ গলায় দিলে?’

আমি উত্তর দিলাম, ‘আমি জানি না কেউ ঘুরতে গেলে বিনা মজায় দিন কাটায় কিনা।‘

বিদিশা বলল, ‘ও আচ্ছা। আমরা যেমন ঘুরতে গিয়ে মজা করে এলাম তাই না? তা তোমার কোথাও যাবার প্রোগ্রাম আছে কি?’

আমি বললাম, ‘কেন যাবে কি সাথে?’

বিদিশা জবাব দিলো, ‘আমাকে যা করে রেখেছ আমি খুব তাড়াতাড়ি খারাপ না হয়ে যাবো জানো। সবসময় মনে হয় কেউ একজন কাছে থাকুক।‘

আমি হেসে উঠলাম, ‘’ভীষণ প্রব্লেম। না পেলে কিছুই পেতে না এখন পেয়ে আবার পাবার জন্য মুখিয়ে আছো।‘ ঠিক আছে দেখি কোথাও প্রোগ্রাম বানানো যায় কিনা।‘

বিদিশা হেসে উত্তর দিলো, ‘তোমার কি। হাত দিয়ে বার করে দিলেই তো হয়ে গেল। আমার অবস্থাটা চিন্তা করো তো।‘

আমরা হাসতে হাসতে শেষ করলাম আমাদের কথা। মনে মনে ভাবলাম খুব তাড়াতাড়ি বেড়তে হবে। আমিও কষ্ট পাচ্ছি ও তো পাচ্ছেই।

অফিস শেষ করে বাড়িতে চলে এলাম। পথে বন্ধুদের সাথে আধ ঘণ্টা সময় কাটালাম। মনে ইচ্ছে ছিল কখন ঘরে আসব আর মিতাদের পরের ব্যাপারগুলো দেখব। কিন্তু আবার এরা বলবে দ্যাখো বউয়ের দুঃখে ঘর ছেড়ে বেরোয় না। শালা আমরা যারা বউ ছাড়া আছি তাদের যে জ্বালা বিশেষ করে ওই ধরনের সিডি দেখার পর। যাহোক কোনরকমে ওদের হাত থেকে ছাড়া পেয়ে ঘরে ঢুকলাম। জামা কাপড় ছেড়ে ফ্রেস হয়ে এক পেগ নিয়ে বসলাম। ঘড়িতে দেখলাম প্রায় ৮টা বাজে। মোটামুটিভাবে তিন থেকে সাড়ে তিন ঘণ্টার মতো দেখা যাবে। টিভি অন করে দিয়ে সিডি চালিয়ে দিলাম। লোডিঙ দেখাতে লাগলো তারপর টিভির স্ক্রিনে ছবি ফুটে উঠলো।

দুজনে ঘরের মধ্যে। ক্যামেরাটা মনেহয় একটা জায়গায় ফিক্স করা আছে। গোটা ঘরটা দেখা যাচ্ছে। ওদেরকে একটু ছোট দেখালেও বুঝতে অসুবিধে হচ্ছে না ওদেরকে।
মিতার গায়ে ব্রা আর প্যান্টি, ভেজা। চুল খোলা কাঁধ অব্দি ছড়ানো। অনির্বাণের পরনে শুধু জাঙ্গিয়া। লিঙ্গটা এই মুহূর্তে ছোট কিন্তু ফোলা, মানে মিতা যা বলেছিল যে ওর লিঙ্গটা মোটা সেটা ঠিক। অনির্বাণ একটা বোতল থেকে গ্লাসে মদ ঢেলে জল মেশালো আর মিতাকে জিজ্ঞেস করলো ও নেবে কিনা। মিতা সাধারনত নেয় না মদ, কিন্তু এখন নেবে কিনা আমি বলতে পারছি না, কারন মিতা আমার সব হিসেব গড়বড় করে দিয়েছে বিচে।

হাফ ছারলাম যখন মিতা বলল ও নেবে না। অনির্বাণ সিপ দিয়ে জিজ্ঞেস করলো, ‘মিতু তুমি কি আগে যাবে চানে?’

মিতা চুল ঝারতে ঝারতে বলল, ‘হ্যাঁ আমিই আগে যাই। এই বালিগুলো খুব অশান্তি করছে। না ঝেড়ে ফেললে শান্তি নেই। তুমি তো নিয়েছো শেষ করো আস্তে আস্তে।‘

মিতা বাথরুমে যাবার জন্য তৈরি। অনির্বাণ বলে উঠলো, ‘ব্রা আর প্যান্টিতে তোমাকে ফাটাফাটি দেখাচ্ছে। তোমার পাছা আর বুকের তুলনা নেই। মনে হচ্ছে মনের সুখে টিপে যাই।‘

মিতা হেসে জবাব দিলো, ‘বিচে এতক্ষণ পাছা টিপে সখ মেটেনি? বাবা, টিপতেও পারো তুমি।‘

অনির্বাণ সিপ দিয়ে বলল, ‘আর বিচে টিপতে পারলাম কোথায় মনের সুখে। যা চিল্লামেল্লি শুরু করেছিলে।‘

মিতা যেতে যেতে বলল, ‘হ্যাঁ, লোকের সামনে আমার পাছা খুলে তুমি টিপবে আর আমি চুপ করে থাকব।‘ বলে ও বাথরুমে ঢুকে গেল। আমি দেখলাম বাথরুমের দরজাটা ও পুরো বন্ধ করে নি। একটু ফাঁক আছে তারমানে নির্ঘাত অনির্বাণ ব্যাটা ক্যামেরা নিয়ে যাবে।

এখন অনির্বাণ ঘরে একা। মদের গ্লাস নিয়ে পায়চারি করছে আর মাঝে মাঝে বাথরুমের দরজার দিকে তাকাচ্ছে। যা ভেবেছি তাই ও টেবিল থেকে ক্যামেরাটা তুলতেই স্ক্রিনটা ব্ল্যাক হয়ে গেল আবার কিছুক্ষণ পরেই স্ক্রিন ফিরে এলো। ও বাথরুমের দরজার দিকে কামেরাকে ফোকাস করেছে। দরজাটা ধীরে ধীরে এগিয়ে আসছে তার মানে অনির্বাণ এগোচ্ছে বাথরুমের দিকে। দরজার ফাঁক খুব পরিস্কার হোল স্ক্রিনে তারপরে দরজার একদম সামনে গিয়ে অনির্বাণ দরজা ঠেলে ফাঁকটা আরও বড় করে দিলো। ক্যামেরা দরজার ফাঁক দিয়ে ভিতরে ফোকাস হতে দেখলাম মিতা নগ্ন হয়ে দরজার দিকে পিঠ করে শাওয়ার ছেড়ে গা ভেজাচ্ছে। ওর পেলব সুন্দর দেহ বেয়ে জল নামছে হুর হুর করে। ওর পিঠ বেয়ে পাছা বেয়ে পাছার চেরার ভিতর দিয়ে ঢুকে তারপর মোটা ধারায় দু পায়ের মাঝখান থেকে ঝরে পড়ছে।

মিতা হাত বাড়িয়ে স্ট্যান্ড থেকে শ্যাম্পু নিয়ে মাথার চুলে রগড়াতে লাগলো আর সারা মাথা ফেনাতে ভরে গেল। ওই অবস্থাতে ও গায়ে সাবান লাগাতে লাগলো। ও যখন নিচু হয়ে ওর পা আর থাইতে সাবান লাগাচ্ছিল তখন ওর পাছ্বাণ দুপাশে আরও চওড়া হয়ে ফুলে গেল। কি মনোহর দৃশ্য। আরেকটু নিচু হতেই ওর পাছা আরও ফাঁক হয়ে যোনীদেশ যেন ঠেলে বেরিয়ে এলো আর যেটা আমাকে সবচেয়ে অবাক করলো সেটা হোল ওর যোনী চুলে ভর্তি। হ্যাঁ কাল বিচের সিনে দেখেছিলাম বটে কিন্তু সেটা ওর প্যান্টির উপর দিয়ে। ভালই জঙ্গল হয়েছে ওই জায়গায়। আমার তো ওখানে চুল খুব পছন্দের, কিন্তু মিতা নিজে জবরদস্তি সেভ করেছে। ওর নাকি মাসিক হবার সময়ে খুব অসুবিধে হয়। আমি আর জোরজার করি নি। জানি না অনির্বাণ পছন্দ করবে কিনা মিতার ওখানে চুল কারন অনেকেই পছন্দ করে না। জানি না কেন করে না যৌনকেশ পছন্দ, আমার তো খেলতে খুব ভালো লাগে। কাল বিদিশাকে বলতে হবে ও যেন ওখানে চুল রাখতে শুরু করে। আমি জানি ও না বলবে না।

মিতা একটু ঝুঁকে ওর যোনীতে সাবান লাগাচ্ছে, অনির্বাণ ক্যামেরাতে ওকে ধরে বলে উঠলো, ‘ভালো করে লাগাও। নাহলে বালি থেকে যেতে পারে।‘

মিতা যেন আঁতকে উঠলো ওর গলা শুনে। ওর হাত থেকে সাবানটা স্লিপ করে বাথরুমের মেঝেতে পরে গেল। অনির্বাণের দিকে তাকিয়ে বলে উঠলো, ‘উফফ। লোকটাকে নিয়ে আর পারি না। আবার তুমি আমাকে ক্যামেরাতে ধরেছ? কখন থেকে তুমি এখানে দাঁড়িয়ে?’

অনির্বাণ ওকে তখনো স্ক্রিনে রেখে বলল, ‘তুমি যখন থেকে চুলে শ্যাম্পু দিচ্ছ তখন থেকে।‘

মিতা একটু হেসে বলল, ‘আচ্ছা কি করবে বলতো এসব ছবি তুলে?’

অনির্বাণ জবাব দিলো, ‘কেন অবসর সময়ে দেখব। তোমার মতো সুন্দরীকে বারবার দেখলেও তো আশ মেটে না তায় আবার নগ্ন।‘

মিতা আবার ওর দিকে পেছন ফিরে বুকে সাবান মাখাতে মাখাতে বলল, ‘সুন্দরী না ছাই। যতসব কল্পনা তোমার। যাও তো এখন। নিশ্চিন্তে স্নান করতে দাও।‘

অনির্বাণ বলল, ‘তা তুমি স্নান করো না। আমি কি তোমাকে ডিস্টার্ব করেছি। আমি তো শুধু তোমাকে তুলে যাচ্ছি।‘

মিতা রেগে জবাব দিলো, ‘জানি না বাবা যা ইচ্ছে করো।‘ বলে ও আবার শাওায়ারটা খুলে দিলো এবং চান করতে লাগলো। অনির্বাণ চুপ করে দাঁড়িয়ে থেকে ওকে ফ্রেমে আটকাতে লাগলো।

মিতার চান হয়ে গেছে। ও এখন টাওয়েল দিয়ে মাথার চুল মুছতে মুছতে অনির্বাণের দিকে তাকিয়ে হাসল। ও তখনো ওর ছবি তুলে যাচ্ছে। মিতা হাসতে হাসতে ওর গা,স্তন, পেট, পাছা, পা সব মুছে অনির্বাণের পাশ দিয়ে বেরিয়ে এলো। অনির্বাণ ওর পেছন থেকে ওর ছবি তুলছে আর আমি দেখতে পাচ্ছি ওর হাঁটার তালে তালে ওর ভরাট পাছার কাঁপুনি। একবার এপাশ আবার ওপাশ। কখনো এটা ওঠে তো কখন ওটা। মধুর দৃশ্য। এটা দেখে আমার লিঙ্গ সবচেয়ে খুশি কারন ও শক্ত হয়ে আমার প্যান্টের তলায় মাথা নাড়াতে শুরু করেছে।

মিতা চুল আঁচড়াতে আঁচড়াতে বলল অনির্বাণের দিকে ঘুরে, ‘আরে আমার তো হয়ে গেছে। তুমি কি যাবে এবার চান করতে? খুব খিদে লেগেছে। তাড়াতাড়ি করে এসো।‘
অনির্বাণ সংগে সংগে ক্যামেরা বন্ধ করে দিলো আর স্ক্রিন ব্ল্যাক হয়ে গেল। আমি জানি ও এখন চান করতে গেছে। এবং কখন আবার ছবি ওঠাবে কে জানে। আমিও টিভি অফ করে পেগটা শেষ করলাম তারপর আবার উঠে আরেকটা পেগ আনতে চললাম।

পেগটা ঢেলে সোফাতে বসতে গিয়ে দেখলাম বসে থাকলে লিঙ্গ শক্ত হলে বসার একটু কষ্ট হয় তাই আমি প্যান্টটা খুলে সোফার উপর এসে বসলাম। থাক ওর নিজের মতো করে নড়াচড়া করুক। টিভি চালাতে গিয়ে মনে হোল বিদিশাকে বলেই নিই যেটা ভেবেছিলাম নাহলে বলা হবে না। ঘড়িতে দেখলাম রাত ১০.৩০ বাজে। হ্যাঁ ওকে ফোন করা যেতে পারে।

বিদিশাকে ফোন লাগাতেই ও চট করে ফোনটা ধরল। আমি ওকে জিজ্ঞেস করলাম, ‘কি ব্যাপার, ফোনের পাশে বসেছিলে নাকি। একবার বাজতেই ধরে ফেললে?’

ও হেসে জবাব দিলো, ‘নারে বাবা, পাশেই ছিল। বোলো কেন ফোন করলে। এমন সময় তো তুমি ফোন কর না।‘

আমি উত্তর দিলাম, ‘সেটা বটে। কিন্তু একটা কথা মনে হওয়ায় ভাবলাম ফোন করে বলেই দিই।‘

ও শান্ত হয়ে জিজ্ঞেস করলো, ‘বোলো কি ব্যাপার?’

আমি কোন ভনিতা না করে বললাম, ‘আমার হঠাৎ ইচ্ছে হোল তুমি ওখানে চুল রাখ।‘

বিদিশা অবাক হয়ে জিজ্ঞেস করলো, ‘চুল, ওখানে…… আমি ঠিক বুঝলাম না।‘

আমি উত্তর করলাম, ‘আমি বুঝিয়ে দিচ্ছি। আমি চাই তোমার যোনীতে চুল থাকুক।‘

বিদিশা আরও অবাক। ও অবাকসুরে বলল, ‘এই রাত্রে হঠাৎ এই খেয়াল? অদ্ভুত রিকোয়েস্ট।‘

আমি বললাম, ‘না মানে আমার একটা শখের কথা প্রকাশ করলাম। এখনি ভাবছিলাম তোমার ওখানে যদি লোম থাকতো আমি তোমার থাইয়ের উপর শুয়ে ওই লোম নিয়ে খেলা করতাম, টানতাম, বিলি কাটতাম, সোজা করার চেষ্টা করতাম। চুলগুলোর মধ্যে লুকিয়ে থাকা তোমার ভগাঙ্কুর, পাপড়ি খুঁজে বার করতাম। তাই মনে হোল তোমাকে বলি।‘

বিদিশা হো হো করে হেসে উঠলো, ‘বাবা বলিহারি তোমার চিন্তাধারা আর তোমার ইচ্ছে। এতো রাতে এইসব বলতে তুমি আমাকে ফোন করেছো। কি মাথাপাগল ছেলে আমার।‘

আমি ওর ভুল ধরিয়ে দিলাম, ‘ছেলে নয় বুড়ো বোলো।‘

বিদিশা উত্তর করলো, ‘বালাই ষাট, কে তোমাকে বুড়ো বলবে? কি শক্তি বাবা এখনো ভাবলে গা শিউরে ওঠে। ঠিক আছে তোমার কথাই থাকবে। এমনিতে ওখান থেকে ফিরে এসে আর কামাই নি, আর কামাবো না। হোল মাথা ঠাণ্ডা? আর হ্যাঁ, তোমার আর কি ভালো লাগে এখন বলে দাও। আমি তৈরি থাকার চেষ্টা করবো।‘

আমি হেসে জবাব দিলাম, ‘মানুষের ইচ্ছের কি আর শেষ আছে বিদিশা? পড় নি কবিতাটা ধন্য আশা কুহকিনি, তোমার মায়ায়, ঘুরিছে সংসার চক্র………, এই আশা বা ইচ্ছের উপরি তো পৃথিবীতে এতো পাপ।‘

বিদিশা জিজ্ঞেস করলো, ‘আচ্ছা মিতার ওখানে চুল ছিল না?’

আমি বললাম, ‘ছিল তো। কিন্তু ওই তোমাদের মাসিক টাসিকের জন্য নাকি কামিয়ে ফেলতে হয়েছে।‘

বিদিশা ছোট করে উত্তর দিলো, ‘হুম।‘

আমি বললাম, ‘না বিদিশা রাত হয়েছে, এবারে শুয়ে পড়। আর মনে করো আমি তোমার যোনীতে মাথা রেখে আমার নাক তোমার যোনীর ভিতর ঢুকিয়ে শুয়ে আছি। দেখবে খুব ভালো ঘুম হবে।‘

বিদিশা হেসে বলল, ‘তা আর বলতে। তোমার সাথে ঘুরে আসার পর রোজ রাতে তোমার আমার ওখানে জিভ দিয়ে চাটার অনুভুতি নিতে নিতে ঘুমাই। কতদিন হয়েছে অজান্তে আমি জল ছেড়ে দিয়েছি। প্লিস গৌতম আবার চলো, আমি আর পারছি না। মাঝে মাঝে ওখানটা এমন চুলকায়, ভাবি তুমি যদি থাকতে তাহলে বলতাম চুলকে দিতে। নিজের হাতে কি আর অমন সুখ পাওয়া যায়?’

আমরা কথা শেষ করলাম আর আমি প্রমিস করলাম হয় আমি ওকে ঘুরতে নিয়ে যাবো নাহয় আমি ওর বাড়িতে একদিন থেকে আসব।

ঘড়িতে দেখলাম ১০।৪৫ বাজে। তারমানে ১৫ মিনিট বিদিশার সাথে কথা বলেছি। আমি গ্লাসে সিপ দিয়ে সিডি চালু করলাম। কিছুক্ষণ পরে স্ক্রিনে ছবি এলো।

ওরা খাওয়া শেষ করে বিছানাতে বসে আছে। ক্যামেরাতে ওদের ফুল দেখা যাচ্ছে। মিতা বসে আছে আর অনির্বাণ ওর পাশে শুয়ে আছে। মিতার পরনে একটা হাঁটু পর্যন্ত নাইট ড্রেস আর অনির্বাণের উপর খোলা কিন্তু নিচে একটা বারমুডা পরা, খুব ঢিলে। মিতার একটা থাই মোড়া আর সেটা অনির্বাণের বুকের উপর তোলা, আরেকটা পা সিধে করা। ও অনির্বাণের বুকের চুলে হাত বোলাচ্ছে। কবে এমন ভাবে বসে আমার বুকে হাত বুলিয়েছে এখন আর মনে পড়ছে না, মনে হয় ১২/১৪ বছর আগে হবে।

ওর নাইটি হাঁটুর উপর অনেকটা উঠানো, ওর মাংসল থাইয়ের বেশ কিছুটা বাইরে বেরিয়ে আছে। অনির্বাণ ওর পেলব ফর্সা থাইয়ে হাত বোলাচ্ছে। ওরা প্ল্যান করছে কাল ওরা কি করবে।

অনির্বাণ বলল, ‘কাল জানো আমরা সকাল সকাল বেরিয়ে থিরুভানান্তোপুরামে চলে যাবো।‘

মিতা বলল, ‘ওটা কেরালার ক্যাপিটাল না?’

অনির্বাণ হাত বোলাতে বোলাতে বলল, ‘ঠিক বলেছ।‘

মিতা জিজ্ঞেস করলো, ‘ওখানে কি দেখার আছে?’

অনির্বাণ উত্তর দিল, ‘আরে দেখার তো অনেক কিছু আছে। কিন্তু থোরি আমরা কিছু দেখতে যাবো।‘

মিতা ওর পেটের উপর হাতটা নামিয়ে নাভির চারপাশে আঙুল ঘোরাতে ঘোরাতে জিজ্ঞেস করলো, ‘তাহলে কেন যাচ্ছি আমরা ওখানে?’

অনির্বাণ বলল, ‘আরে ওটাই তো মজা। ওখানে ব্যাক ওয়াটার আছে। সমুদ্র থেকে জল ঢুকিয়ে ওখানে ধরা আছে বিশাল জায়গা নিয়ে। ওখানে হাউসবোট চলে। তুমি একটা ভাড়া নিয়ে পুরো দিন ওই বোটে থাকতে পারো। খুব অবিস্মরণীয় অভিজ্ঞতা। একবার থাকলে দেখবে বারবার চরতে ইচ্ছে করবে। সব কিছু পাবে ওই বোটে। এসি রুম থেকে শুরু করে সমস্ত কিছু। তুমি অকানে বডি মাসাজ করাতে পারো। কেরালাতে মাসাজ খুব বিখ্যাত। এতো ফরেনার কেন এখানে। সবাই ওই মাসাজ করাতে আসে।‘

মিতা অবাক হয়ে বলল, ‘ওমা তাই নাকি। খুব মজা হবে না?’

অনির্বাণ উঠতে উঠতে বলল, ‘একবার চলো তারপর বলবে।‘

মিতা জিজ্ঞেস করলো, ‘কোথায় চললে?’

অনির্বাণ বলল, ‘ক্যামেরাটাকে মাথার কাছে নিয়ে আসি। তাহলে আরও ভালো ক্যাপচার করতে পারবো।‘

মিতা একটু সরে ওকে জায়গা দিয়ে বলল, ‘অফফ, তোমার ওই ক্যামেরা। একটু বসে গল্প করবো তার কোন উপায় নেই।‘

অনির্বাণ উঠতে উঠতে বলল, ‘জাস্ট অ্যা মিনিট।‘

আবার ক্যামেরা অন্ধকার। তারপরে যখন চালু হলে আমি মিতাকে সামনাসামনি দেখতে পেলাম। অনির্বাণ ক্যামেরাটাকে ঠিক করে চলে এলো আর মিতার পাশে যেরকম অবস্থায় আগে ছিল সেই অবস্থায় শুএয় পড়লো। মিতা ওর থাইয়ের উপর থেকে নাইটিটা নামিয়ে দিয়েছে হাঁটু পর্যন্ত। অনির্বাণ শুয়ে পরাতে মিতা আবার ওর থাই ওর বুকের উপর তুলে দিলো আর নাইটিটা আবার উপরে উঠে গেল। মিতার সেদিকে খেয়াল নেই।

সামনাসামনি থাকায় আমি মিতাকে ভালো করে দেখতে পারছি। মিতা কোন ব্রা পরে নি। নাইটিটা হাতকাটা, বগলের অনেকটা নামানো। ও একটু পাশ হয়ে রয়েছে বলে আমি ওর স্তনের সাইডটা দেখছি। বেশ কিছুটা দেখা যাচ্ছে, স্তনের ঢাল, ওর বুকের সাইড। লোভনীয় দৃশ্য।

নাইটিটা কোলের উপর চাপা যার জন্য ওর থাইয়ের ভিতরটা দেখতে পেলেও যোনী দেখা যাচ্ছে না, কিন্তু এমন পজিসনে রয়েছে যে একটু নড়াচড়া করলেই দেখা যেতে পারে। অনির্বাণ আবার মিতার হাঁটুর উপর হাত রাখল আর আঙুলগুলো ঘোরাতে লাগলো হাঁটুর উপর।

মিতা ওর হাতটা দিয়ে যথারীতি ওর বুকের লোমগুলো নিয়ে খেলা করছে। দূর থেকে ঠিক বুঝতে পারছিনা কিন্তু আমি নিশ্চিত যে ওর বুকের লোমগুলো পাকা হবেই ৬৫ বছর বয়স হলে কার না পাকে। আমারই তো দু একটা পাকতে শুরু করেছে সবে তো আমি ৫০। অনির্বাণের মতো হলে কি হবে চুলের অবস্থা বলা মুশকিল। মিতার আঙুল অনির্বাণের নাভির উপর খেলা করতে লাগলো।

মিতা অনির্বাণকে জিজ্ঞেস করলো, ‘অনি তুমি বলতো এই ক্যামেরাতে যে তুমি ছবি তুলে রাখছ যদি কখনো কেউ দেখে ফেলে তাহলে?’

অনির্বাণ ওর হাতটা মিতার থাইয়ের কাছে নিয়ে গেল আর আস্তে আস্তে টিপতে লাগলো, বলল, ‘আরে তুমি কি পাগল হলে নাকি? কেউ দেখবে মানে? বাড়িতে কেউ আছে কি যে দেখবে? হ্যাঁ দেখবার হলে আমিই দেখব। পাগল টাইপের চিন্তাধারা।‘

মিতা বলল, ‘আরে খবরে, টিভিতে তো সবসময় শুনছি মেয়েদের এমএমএস করে ব্ল্যাকমেল করছে। যত সব বাজে টাইপের ছেলে। কি দোষ বোলো মেয়েগুলোর। ফুসলিয়ে সব নিয়ে যাবে, ভালবাসার ভান করবে আর ওই সব নোংরা কাজ করবে। রিপুর টান আছে কে মানা করেছে তোদের এইসব করতে, তা বলে এইসব নোংরা কাজ করবি। ছ্যাঃ?’

অনির্বাণ বলল, ‘একদম ঠিক বলেছ। যত সব নোংরা জাতের ছেলে। মেয়েদের সম্মান করতে জানে না। যারা এইসব করে তারা নিজের মা বোনেদের এমএমএসও বানাতে পারে। এদের কিছু বিশ্বাস নেই। এরা শুধু টাকা চেনে।‘

মিতা বলে উঠলো, ‘যাকগে ছাড়ো এইসব আলোচনা। তুমি যে হাউসবোটের কথা বললে, ওতে স্নানের কি বন্দোবস্ত থাকবে, মানে যারা দুতিন দিন থাকতে চায়।‘

অনির্বাণ উত্তর দিলো, ‘আরে তোমাকে কি বললাম ওটা একটা হাউসবোট। একটা হাউসে যা যা থাকে ওতে আছে। আরে চলো না, সব যদি বলে দিই তো যখন দেখবে মজা লাগবে না।‘

অনির্বাণের হাত খুব রিস্কি জায়গাতে চলে এসেছে। ওর আঙুলগুলো মিতার নাইটির তলায় ঢুকে গেছে। মিতা নির্বিকার। ও জানে এইগুলোই হবে, উপভোগই করা যাক। অন্তত আমি এখন তাই মনে করছি। মিতা ওর আঙুলগুলো দিয়ে অনির্বাণের প্যান্টের কোমর ছুঁয়েছে। ওর আঙুলগুলো ঢুকিয়ে দিয়েছে প্যান্টের কোমরের নিচে। আঁচর কাটছে ওর পাতলা পাতলা নখ দিয়ে। অনির্বাণ মিতার যে থাইটা ওর বুকের উপর ছিল ওটাকে ও সোজা করে ওর বুকের পাশ দিয়ে বাইরে ছড়িয়ে দিল।

মিতা বেশ কিছুটা উন্মুক্ত। লাইটটা ঠিক পরে নি বলে বোঝা যাচ্ছে না বাট আমি শিওর যে ওর যোনী এখন খোলা নাইটির তলায়। আমি যে প্রত্যাশীর মতো বসে দেখছি সেটা কি অনির্বাণ জানে না হলে ও আস্তে আস্তে ওর নাইটির তলাটা তুলতে থাকবে কেন?

লাইটটা ঠিক মাথার সামনে থাকায় এবার আর বুজতে অসুবিধে হোল না যে আমি বা অনির্বাণ এই মুহূর্তে মিতার যোনী দেখতে পাচ্ছি।

মিতা ধরে ফেলেছে। ও চোখ বড় বড় করে অনির্বাণের দিকে তাকিয়ে বলল, ‘এই খুব শয়তানি হচ্ছে না। আমি কিছু বুঝছি না ভাবছ না। ওগুলো কি হচ্ছে?’

অনির্বাণ হেসে বলল, ‘তোমাকে ধীরে ধীরে আবিষ্কার করছি।‘

মিতা হেসে বলল, ‘তাই বুঝি ওখানটা ফুলে উঠছে?’ বলে মিতা ওর প্যান্টের উপর দিয়ে ওর যৌনাঙ্গে হাত দিলো আর নাড়িয়ে হেসে উঠলো।

অনির্বাণও হেসে জবাব দিলো, ‘ওর আর দোষ কি বোলো। ও বেচারা চুপচাপ আছে আর ভাবছে আঙুলগুলো কতো সুখি, একটা সুন্দরী মহিলার সবকিছু দেখতে পারছে।‘

মিতা বলে উঠলো, ‘অনি একটা কথা জিজ্ঞেস করবো?’

অনির্বাণ বলল, ‘করো।‘

মিতা উত্তর দিলো, ‘কিছু মনে করবে না বোলো?’

অনির্বাণ জবাব দিলো, ‘আরে এতে মনে কি করার আছে। তুমি তো আর আমার সম্পত্তি চাইছ না।‘

মিতা বলল, ‘না তোমার সম্পত্তির ব্যাপার নয়। আমি বিচে তোমার জাঙিয়ার উপর থেকে তোমার ওটার সাইজ দেখেছি। ওটা কি সত্যি অতো বড়?’

আমি ভাবলাম এটা আবার কি বোকার মতো প্রশ্ন। ওকি কোন কিছু ওখানে লাগিয়ে রেখেছিলো যে ওই ধরনের প্রশ্ন করতে হবে?

অনির্বাণও তাই জবাব দিলো, ‘আরে আমি কি ওখানে কোন কিছু লাগিয়ে রেখেছিলাম যে বলছ এ ধরনের কথা?’

মিতা উত্তর দিলো, ‘না ঠিক তা না। আমি এখনো পর্যন্ত গৌতমের ছাড়া আর কারোরটা দেখিনি। তাই জিজ্ঞেস করছি।‘

অনির্বাণ এবারে আমাকে নিয়ে পড়লো। মিতা যে সুযোগ দিয়েছে। ও প্রশ্ন করলো, ‘আচ্ছা মিতু গৌতমেরটা কতো বড়?জ

মিতা উত্তর দিলো, ‘যা আমি দেখেছি তোমার সেটা যদি সত্যি হয় তাহলে ওরটা তোমার থেকে অনেক ছোট।‘

অনির্বাণ সেই প্রশ্নটা করলো যেটা অন্য পুরুষে করে থাকে। ও জিজ্ঞেস করলো, ‘ঠিক আছে ধরে নিলাম ওরটা আমার থেকে ছোট, তোমাদের সেক্স লাইফ কোন প্রব্লেম ফেস করতো এর জন্য?’

মিতা ওর হাত এবার পুরোপুরি অনির্বাণের প্যান্টে ঢুকিয়ে দিয়েছে আর ওর হাতের নড়াচড়া দেখে আমি বুঝতে পারছি ও কোথায় ওর হাত দিয়ে খেলছে। ওর প্যান্টের উপর দিয়ে ওর হাতের নড়াচড়া পরিস্কার বোঝা যাচ্ছে। আমার গলাটা একটু শুকনো লাগছে এইসব দেখে। আমি একটা বড় সিপ নিলাম গলাটা ভেজাবার জন্য।

অনির্বাণের আঙুলগুলো মিতার যৌনকেশ নিয়ে খেলছে। কখন বিলি কাটছে, কখন মুঠো করে ধরছে, কখনো একেকটা চুল নিয়ে টানছে।

মিতার উত্তর, ‘না, আমরা যখন সেক্স করতাম তখন একবারও মনে হতো না ওরটা ছোট। আসলে ও আমাকে বলেছিল রাদার পড়িয়েছিল কোন একটা ম্যাগাজিনে যে লিঙ্গের ছোট বড়তে সেক্সের কোন হেরফের হয় না। আমি কিন্তু ও আমার সাথে যতবার সঙ্গম করেছে ততবার উপভোগ করেছি।‘

অনির্বাণ জিজ্ঞেস করলো, ‘একটা পার্সোনাল প্রশ্ন করবো?’

মিতা এবার ওর হাত ওর প্যান্ট থেকে বাইরে করে নিয়েছে। ও অনির্বাণের থাইয়ে হাত বোলাতে শুরু করেছে আর ধীরে ধীরে ওর হাত প্যান্টের তলা থেকে উপরে নিয়ে যাচ্ছে।
ও হাত বোলাতে বোলাতে উত্তর করল, ‘করো না।‘

অনির্বাণ প্রশ্ন করলো, ‘তোমাদের সেক্স লাইফ কেমন ছিল? ডোন্ট মাইন্ড ফর আস্কিং।‘

ও জবাব দিলো, ‘আরে ঠিক আছে। হ্যাঁ আমাদের সেক্স লাইফ ছিল প্রানে ভরা। তোমরা বোধহয় ওই ধরনের ব্যাপার চিন্তাও করতে পারবে না। যখন আমাদের বিয়ে হয়েছিল তারপর থেকে প্রায় ১২ বছর আমরা সেক্স সত্যি উপভোগ করেছি। তুমি বিশ্বাস করবে না আমরা প্রথমে সারাদিন ল্যাংটো থাকতাম। রান্না করা থেকে শুরু করে ঘর পরিস্কার করা, ঝাঁট দেওয়া, মোছা, কাপড় কাচা সব। ঘুমোতাম ল্যাংটো হয়ে, উঠতাম ল্যাংটো হয়ে। ১২ বছরের লাইফ ছিল একদম আলাদা। আমি যখন আমার অন্য বন্ধুদের সাথে আমার সেক্স লাইফ নিয়ে আলোচনা করতাম তখন ওরা অবাক হয়ে বলতো সত্যি তোদের হিংসে হয়। কিন্তু অনি বিশ্বাস করো আমি যা বলছি একবর্ণ মিথ্যে বলছি না। এটা আমি আমার জীবনে যাই হোক না কেন বলতে ছাড়বো না যে গৌতম আমাকে জীবনে বাচার আনন্দ কি সেটা শিখিয়েছে। ও আমার গুরু, ওকে যাই হোক না কেন আমি কোনদিন অস্বীকার করতে পারবো না। তুমি বিশ্বাস করবে না আজ যে আমি তোমার সাথে এখানে উপভোগ করছি এর মন্ত্রদাতাও গৌতম। আমি সমস্ত মেয়েদের আশীর্বাদ দেবো যদি ওদের বিয়ে হয় তাহলে গৌতমের মতো ছেলের সাথে বিয়ে হয়।‘

আমার চোখের কোলে জল চলে এসেছে। আজ আমি মিতার অন্য একটা চরিত্র দেখতে পেলাম। ও আমাকে ভোলেনি, আজ ওর মুখ থেকে এই কথা শুনে মনে হোল ও
কোনদিন আমাকে ভুলবে না। আমি সবকিছু দেখেছি, কিন্তু এটা দেখিনি ও আমার থেকে বড় কোথায়।

পাঠক বন্ধুরা আমার খুব কান্না পাচ্ছে আমি একটু একা কাঁদতে চাই।

আর না দেখে টিভি আর সিডি বন্ধ করে খেয়ে শুয়ে পড়লাম। তারপরের দিন যথারীতি অফিস। আজ ফোন করলাম নিকিতাকে। নিকিতা হ্যালো বলতেই বললাম, ‘কেমন আছো নিকি?’

নিকিতা উত্তর দিলো, ‘খুব ভালো আছি। জানো গৌতম যাদের যাদের আমি বন্ধু ঠিক করে দিয়েছি তারা আমাকে ফোন করে অভিনন্দন জানিয়েছে। কষ্ট হচ্ছে মিতা বৌদির জন্য। ও তো জানে না ওর বন্ধু ঠিক করে দেওয়ার পেছনে আমার কতোটা অবদান আছে। যদি একটু জানতে পারতাম।‘

আমি উত্তর দিলাম, ‘না না, ও খুব ভালো বন্ধু পেয়েছে। আমি জানি। ও ওর সাথে খুব ভালো আছে।‘

নিকিতা বলল, ‘তুমি কি করে জানলে? তুমি কি ওদের দেখেছ নাকি?’

এই রে আরেকটু হলে বেফাঁস বলে দিয়েছিলাম। আমি কথাটা ঘুড়িয়ে বললাম, ‘না না আমি দেখব কি করে। আসলে ওর চরিত্র একদম চেঞ্জ হয়ে গেছে। এখন ও আমার সাথে ঝগড়া করে না। সবসময় হাসিখুশি। তোমাকে ওর হয়ে আমি ধন্যবাদ দিলাম।‘

নিকিতা বলল, ‘থ্যাঙ্ক ইউ। এখন বোলো কি কারনে ফোন করেছিলে?’

আমি বললাম, ‘কি আবার, তোমার সাথে কথা বলতে ইচ্ছে হোল, তাই।‘

নিকিতা পাল্টা জিজ্ঞেস করলো, ‘কেন তোমার বান্ধবী বিদিশা? ওর সাথে কথা বোলো না?’

আমি উত্তর দিলাম, ‘আরে ও তো আমার বেষ্ট ফ্রেন্ড। ওর সাথে কথা বলব না এটা আবার হয় নাকি। মানে হঠাৎ মনে হোল তোমার সাথে দেখা হলে কেমন হয়।‘

ও বলল, ‘ও বাবা, তুমি তো আমার সাথে দেখা করতে পাগল। হয়তো তুমি ইম্প্রেসড আমার কথায়। দেখা হলে যদি সে ভুল ভেঙে যায়?’

আমি হেসে বললাম, ‘যে এতো সুন্দর কথা বলতে পারে সে ইম্প্রেসিভ না হয়ে থাকতে পারে না। আরেকটা কথা কি জানো, বন্ধুত্ব কখনো চেহারা দেখে হয় না।‘

নিকিতা মিষ্টি করে বলল, ‘একদম ঠিক বলেছ। আমি তো তোমাকে কথা দিয়েছি দেখা করবো। তোমার সাথে আমার দেখা হওয়া দরকার। বিদিশা তোমার সম্বন্ধে এতো সুন্দর
সুন্দর কথা বলেছে তার সাথে দেখা না করে থাকা যায় নাকি?’

আমি উত্তর করলাম, ‘থ্যাংকস বিদিশাকে আমার সম্বন্ধে ভালো বলায়।‘

নিকিতা বলল, ‘বিদিশা কিন্তু আরও অনেক কিছু বলেছে।‘

আমি ভাবলাম এই দেখ বিদিশা কি হাটে হাড়ি ভেঙে দিয়েছে নাকি। আমি বললাম, ‘কি কথা বলেছে আবার বিদিশা?’

নিকিতা বলল, ‘ছাড়ো। ও তোমাকে শুনতে হবে না। তাছাড়া এটা ঠিক নয় ও যেটা বলেছে সেটা প্রকাশ করে দেওয়া।‘

আমি কাতর হয়ে বললাম, ‘নিকি, তুমি আমার টেনশন বাড়িয়ে দিলে যদি না বোলো। আমার সবসময় মনে হবে এই কথাটা। প্লিস বোলো। পরে যখন বিদিশার সাথে দেখা হবে তখন মনে হবে ও তোমাকে গোপনীয় কিছু বলেছিল আমার ব্যাপারে যেটা তুমি আমাকে বোলো নি। হয়তো আমি বিদিশাকে জিজ্ঞেসও করতে পারি। তখন ও কি ভাববে?’

নিকিতা হেসে বলল, ‘আরে ও কি ভাববে মানে? ও তো আমাকে গোপন করতে কখনো বলে নি। আবার এটাও বলে নি তোমাকে বলে দিতে। কিন্তু ও যেভাবে বলেছে তাতে যদি আমি তোমাকে বলেও দিই ওর মনে করার কিছু নেই।‘

আমি বললাম, ‘তাহলে তুমি বলছ না কেন?’

নিকিতা হাসতে থাকলো। কিছুক্ষণ পর আমি আবার বললাম, ‘কি হোল বোলো। তুমি আমার বাকি কাজ খারাপ করে দেবে।‘

নিকিতা হাসতে হাসতে বলল, ‘বাবা কি শোনার শখ। কেন কি হবে শুনে?’

আমি বললাম, ‘এমনি। ভালো লাগবে হয়তো।‘

নিকিতা ফিসফিস করে বলল, ‘শোন বলছি। তুমি নাকি ওকে পাগল করে দিয়েছ।‘

আমি আমতা আমতা করে বললাম, ‘পাগল?’

নিকিতা ফিসফিসিয়ে বলল, ‘হ্যাঁ পাগল। তুমি ওর ওখানে মুখ দিয়ে ওকে স্বর্গ দেখিয়েছ। ও এখন রোজ নাকি তোমার মুখ দেওয়ার স্বপ্ন দ্যাখে।‘

আমি ভাবতে থাকলাম মেরেছে এইগুলো বিদিশা বলে দিয়েছে। পাগল নাকি মেয়েটা। এতো ইন্তিমেট কথা বলে কেউ? আমি বললাম, ‘আর কি বলেছে?’

নিকিতা বলল, ‘তুমি হয়তো ভাবছ বিদিশা আবার এইসব কথা বলতে গেল কেন। ওর স্বামী মারা যাবার পর থেকেই আমি ওর খুব কাছের। হয়তো তোমাকে আমার ব্যাপারে এতসব কিছু বলেনি। কিন্তু ওর একাকিত্বের সময় আমি ছিলাম। ওর সাথে আমার সব কথা হয়। তুমি কিন্তু ওর ওপর রাগ করো না। একটা বন্ধু আরেকটা বন্ধুকে বলতেই পারে। তাই না গৌতম?’

আমি হাঁফ ছেড়ে বললাম, তা তো পারে। কিন্তু ওই সব শুনে তুমি এখন এটা ভাবছ না তো যে আমি খুব খারাপ। বিদিশার সাথে বন্ধুত্ব করে আমি এইসব করেছি ওর সাথে।‘
নিকিতা হেসে উঠে বলল, ‘নারে বাবা, আমি কি বোকা নাকি। কিন্তু আমার ইচ্ছে হয়েছে তোমার সাথে মেলার। আমার বুড়ো বন্ধুর জিভের এতো কি জোর আছে যে স্বর্গ দেখাতে পারে।‘

আমি খুব লজ্জায় পরে গেলাম। নিকিতার সাথে শুধু ফোনে কথা বলেছি ব্যস। ও জেনে গেল আমি কি করেছি। এটা কি লজ্জার নয়।

নিকিতা বলল, ‘কি ভাবছ?’

আমি থেমে থেমে উত্তর দিলাম, ‘আমার খুব লজ্জা লাগছে তুমি এইগুলো জেনে গেলে বলে।‘

নিকিতা অবাক হয়ে বলল, ‘তুমি কি পাগল নাকি। আমি কিন্তু ইয়ার্কি মারি নি তোমার সাথে দেখা করার ব্যাপারে। অ্যাই অ্যাম রিয়েলি ইন্টারেস্টেড তোমার সাথে দেখা করতে। জাস্ট ওয়েট। আমাকে সময় বার করতে দাও।‘

আমরা ফোন ছেড়ে দিলাম। আমি ভাবতে থাকলাম বিদিশার কথা। ও হয়তো খুব কষ্টে রয়েছে এখন। অনেকদিন পরে ও যৌনতার স্বাদ পেয়েছে। এটা কি ভোলার ব্যাপার। ও তো আবার পেতে চাইবে। হয়তো তাই আমাদের কথা বলে মনে মনে সুখ পেতে চেয়েছে।

অফিস থেকে ফিরে আবার সিডি নিয়ে বসে গেলাম। আজ একটু আগে বসতে পেরেছি। আসার সময় দেখলাম বন্ধুগুলো নেই, রকটা ফাঁকা। হয়তো পার্টির মিটিঙে গেছে। আমি সুযোগ পেলাম বাড়িতে চলে আসার। পেগ নিয়ে বসে গেলাম। আজ রেস্তোরা থেকে চিকেন রোস্ট নিয়ে এসেছি। ভালো করে এঞ্জয় করা যাবে ওদের পড়ব।

সিপ নিয়ে সিডি চালু করে দিলাম। মিতা অনির্বাণের শরীরের উপর ঝুঁকে আছে। মিতার নাইটি কোমরের কাছে পাকানো। ওর যোনী, যৌনকেশ সব পরিস্কার। অনির্বাণের আঙুল ওর যোনীর চেরা মুখে ঘুরে বেড়াচ্ছে। আঙ্গুলের ডগা দিয়ে একবার নিচে একবার উপরে ওর চেরা মুখে আদর করছে। মিতা কখন ওর পা ফাঁক করছে কখনো চেপে ধরছে।

মিতার হাত অনির্বাণের প্যান্টের তলায়। উপর দিয়ে বুঝতে পারহি ও ওর লিঙ্গ কচলাচ্ছে। ওর হাত একবার ফুলে উঠছে একবার সমান হচ্ছে। মিতা হাত টেনে বার করে নিয়ে ওর হাতের চেটো চোখের কাছে নিয়ে এসে কি দেখল। তারপর অনির্বাণের দিকে চেয়ে বলল, ‘তোমার লিঙ্গের মুখ থেকে রস বেরোচ্ছে। এই দ্যাখো ভেজা ভেজা।‘ ও ওর হাত অনির্বাণকে দেখাল।

অনির্বাণ হেসে উঠে জবাব দিলো, ‘তুমি আদর করছ ও সুখে কাঁদবে না।‘ অনির্বাণের আঙুল মিতার যোনী ফাঁক করে একটু ঢুকেছে যোনীর ভিতর। ও একটা আঙুল ভিতরে ঠেলে ঢুকিয়ে দিলো আর আস্তে আস্তে ঘোরাতে লাগলো। অনির্বাণ বলল, ‘হ্যাঁ হ্যাঁ বাবা, শুধু আমার রস গড়াচ্ছে। আর এটা কি তোমার ভিতর এতো পিচ্ছিল। তুমি ভেজ নি?’

মিতা ওর বুকের উপর ঝুঁকে মুখ লুকিয়ে বলল, ‘যাও অসভ্য। যা করছ তাতে ভিজব নাতো কি।‘

মিতা ওর হাত অনির্বাণের প্যান্টের তলা থেকে বার করে নিয়ে প্যান্টটাকে খুলে দিতে চাইল। ও অনির্বাণকে বলল, ‘একটু কোমরটা তোল তো এটা খুলে নিই। দেখি ওটা কতোটা মোটা।‘

অনির্বাণ কোমর তুলে বলল, ‘খুলছো খোল ভয় পেও না আবার।‘

মিতা হুরহুর করে ওর প্যান্টটা কোমর থেকে নামিয়ে একেবারে পা থেকে বার করে নিল। অনির্বাণের লিঙ্গ স্প্রিঙের মোট লাফিয়ে উঠলো। মিতা ওটা দেখে মুখে হাত দিলো বলল, ‘বাবারে সত্যি তো খুব মোটা আর বড়। এই প্রথম দেখছি, এতো বড় হয়?’

অনির্বাণ মজা করে বলল, ‘তাহলে এটা কি ফলস? সত্যি তুমি না।‘

মিতা লিঙ্গটাকে সোজা করে ধরে বেগদা মেপে দেখল। ওর মুখ দিয়ে বেরিয়ে এলো, ‘বাপরে কতো লম্বা।‘ তারপর ওর আঙুল দিয়ে ওর বেড় চেপে ধরল, আবার বলল, ‘আর কি মোটা।‘

অনির্বাণ ইয়ার্কি মারল, ‘তোমার মতে এটা কি পৃথিবীর অষ্টম আশ্চর্য?’

মিতা ওর লিঙ্গের উপর চোখ রেখে জবাব দিলো, ‘সত্যি কিন্তু তাই।‘ ও ওর লিঙ্গের তলায় আঙুল দিয়ে ধরে লিঙ্গটাকে নাচাতে লাগলো। অবাক গলায় বলে উঠলো, ‘দ্যাখো কেমন সাপের মতো হিলহিল করছে। ও বাবা তোমার বলগুলো তো খুব বড়। দেখি।‘ মিতা ওর লিঙ্গ ছেড়ে বলগুলোকে ওজন করতে লাগলো তুলে তুলে। সত্যি খুব বড় আর ভারি। তোমার বউ চমকায়নি দেখে?’

অনির্বাণ উত্তর না দিয়ে মিতার যোনী নিয়ে খেলতে লাগলো। ও ওর দুটো আঙুল ভিতরে ঢুকিয়ে নাড়াতে লাগলো। মিতার মুখ দিয়ে শীৎকার বেরিয়ে এলো, ‘আআহহহ………’

অনির্বাণ বলল, ‘ভালো লাগছে?’

মিতা ওর কোমরটা একটু তুলে অনির্বাণের আঙ্গুলের উপর চেপে ধরে বলল, ‘খুব।‘

অনির্বাণ ওর বুড়ো আঙুল দিয়ে মিতার বেরিয়ে থাকা ভগাঙ্কুরের উপর রেখে ঘসতে থাকলো। ওর হাতের আঙুলগুলো সব ভেজা। মিতার খুব রস গড়াচ্ছে আঙুলে ভেজাভাব দেখে মনে হোল। ভগাঙ্কুরে উপর চাপ পেতেই মিতার চোয়াল শক্ত হয়ে উঠলো। মিতার চোখ বন্ধ। ওর কোমর বিছানা থেকে উঠে আছে। ও আস্তে আস্তে ওর কোমর আগে পিচু করছে অনির্বাণের আঙ্গুলের উপর। অনির্বাণ ওর আঙ্গুল নাড়ানোর গতি বাড়িয়ে দিলো। খুব জোরে জোরে ঢোকাতে আর বার করতে লাগলো মিতার যোনীতে। মিতার লোমগুলো ভিজে উঠেছে। মিতা একটা হাত বিছানার উপর রেখে ওর কোমরটা আরও চেপে ধরল অনির্বাণের আঙ্গুলের উপর। অনির্বাণ ওর ভগাঙ্কুরে উপর রগড়ানো কম করে নি বরং আরও বেশি করে রগড়াতে শুরু করেছে। মিতা ক্রমাগত মুখ দিয়ে ‘আআহহ, উউহহ’ শব্দ বার করে চলেছে। ওর চোয়াল আরও বেশি শক্ত, ওর নাকের পাটা ফুলছে নামছে, ওর চোখ জোর করে বন্ধ করা। ও একদম সুখে দুবে গেছে। তারপরে একটা চিৎকার মিতার মুখ থেকে বেরিয়ে এলো। ও ওর কোমরটা আরও বেশি তুলে ধরে বলে উঠলো, ‘অনি আর পারছি না আমার বোধহয় বেরোচ্ছে।‘

আমি দেখলাম অনির্বাণের আঙুল আর হাতের পেছনটা ভিজে গেল। মিতা ওর রস ছেড়ে দিয়েছে। মিতা ধপাস করে বিছানার উপর ওর পাছা ঠেকিয়ে বসে গেল। শরীরটা নামিয়ে দিলো অনির্বাণের বুকের উপর। ওর স্তনগুলো চাপা পরে গেল অনির্বাণের বুকের উপর। ওর পিঠ নিঃশ্বাসের তালে তালে উঠছে নামছে। মিতা খুব ক্লান্ত এখন।

অনির্বাণ চুপচাপ শুয়ে আছে। ওর হাত মিতার যোনীর ভিতর, পাছা দিয়ে চেপে বসায় হাত বার করতে পারছে না। ওর মোটা লম্বা লিঙ্গ থেকে থেকে কেঁপে উঠছে। মিতার মুখ ক্যামেরার দিকে ঘোরানো। চোখ বোজা, নিঃশ্বাস খুব বড় বড় করে পড়ছে, চোয়াল এখনো শক্ত। অনির্বাণ বা হাত দিয়ে ওর কপালের উপর ভেজা চুলগুলো আস্তে করে সরিয়ে দিলো। মিতা চোখ খুলে অনির্বাণের দিকে তাকালো, হাসলো, বলল, ‘অনেকদিন পর অনেকদিন পর এরকম আনন্দ পেলাম। তোমাকে বলে বোঝাতে পারবো না।‘

অনির্বাণ ওকে বলল, ‘কোমরটা একটু তোল, আমার হাতটা বার করি। ওটা এখনো তোমার ভিতর।‘

মিতা একটু হেসে অনির্বাণের শরীরের উপর ভর দিয়ে কোমরটা তুলে ধরল। অনির্বাণ ওর হাত বার করে আনল, চোখের সামনে হাতটা নিয়ে এসে দেখল আর মিতাকে
বলল, ‘দ্যাখো কিরকম ভাবে ঝরেছ, হাতের আঙুলগুলো এখনো ভেজা।‘

মিতা উঠে বসে ওর হাতের আঙুলগুলো নিজের নাইটি দিয়ে পুছে দিতে লাগতেই

অনির্বাণ হাত টেনে সরিয়ে নিল, বলল, ‘আরে কি করছ। থাক। অন্তত স্মৃতি তো থাকবে তোমার শরীরের। কিন্তু ওর কোন বন্দোবস্ত করবে কি?’

মিতা ওর দিকে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকাতে অনির্বাণ ওর লিঙ্গের দিকে ইশারা করলো। মিতা লিঙ্গের দিকে তাকিয়ে দেখে বলল, ‘দাঁড়াও, তুমি এরকম ভাবে শুয়ে থাক। আমি ওর বন্দোবস্ত করছি। কিন্তু জানো অনি খুব গরম লাগছে।‘

অনির্বাণ জবাব দিলো, ‘তাতে কি, নাইটিটা খুলে নাও।‘

মিতা বলল, ‘ঠিক বলেছ। তাই করি।‘ বলে মিতা নাইটিটাকে তলার থেকে টেনে মাথার উপর দিয়ে বার করে নিল। ওর ভরাট সুগোল স্তন ঝুলে প্রকাশ পেল। ওর স্তনাগ্র শক্ত, উঁচু হয়ে রয়েছে। মিতা নাইটিটাকে ছুঁড়ে ফেলে দিলো বিছানার একপাশে।

অনির্বাণ ওর স্তনে মুখ দিতে চাইছিল, কিন্তু মিতা ওকে বারন করে দুটো পা অনির্বাণের দেহের পাশে রেখে উবু হয়ে বসল ওর শরীরের উপর। ওর যোনী অনির্বাণের লিঙ্গের কাছে। মিতা ওর লিঙ্গটাকে ধরে যোনীর দিকে তাক করলো। লিঙ্গের মাথা যোনীর মুখে রেখে নিচের দিকে চাপ দিলো। অনির্বাণের লিঙ্গের মাথা মিতার ভেজা যোনী ফাঁক করে ঢুকে গেল। মিতা আস্তে আস্তে ওর লিঙ্গ নিজের যোনীর ভিতর ঢোকাতে লাগলো নিজেকে আরও নিচু করে। একসময় মিতা যেন অনির্বাণের লিঙ্গের উপর নিজেকে চেপে বসিয়ে দিলো। মিতার পেটের তলা অনির্বাণের পেটের তলার সাথে একদম চেপে বসে। মিতা চোখ বুজে অনির্বাণের লিঙ্গের স্পর্শ অনুভব করতে লাগলো। অনির্বাণের মাথাটাই দেখা যাচ্ছে তাই বুঝছি না ওর চোখের ভাব।

আমি একটা পেগ আরও ঢেলে নিলাম গ্লাসে। জল মিশিয়ে একটা লম্বা সিপ মারলাম। একটা সিগারেট ধরিয়ে আবার চোখ রাখলাম টিভির স্ক্রিনে।

মিতাকে দেখলাম ও অনির্বাণের উপর ঠেসে বসে কোমরটা দোলাচ্ছে। চোয়ালটা শক্ত করে হিস হিস করে মিতা বলে উঠলো, ‘তোমারটা এতো বড় আর এতো মোটা মনে হচ্ছে লিঙ্গের মাথাটা আমার নাভি পর্যন্ত পৌঁছে গেছে আর আমার ভিতরটা পুরো ভরে গেছে।‘

মিতা নিজের দেহটা ঝুঁকিয়ে দিলো অনির্বাণের দেহের উপর। ওর স্তন দুটো অনির্বাণের মুখের সামনে গাছ থেকে আম ঝলার মতো ঝুলছে। শক্ত স্তনাগ্র দুটো যেন অনির্বাণের ঠোঁটকে বলছে, ‘এসো আমাদের চোসো। ও ওর পা দুটো অনির্বাণের পায়ের উপর ছড়িয়ে দিল। ও এখন ওই পজিসনে যাচ্ছে যেটা ও আমার সাথে হরবখত করে থাকে। ও নিজেকে প্রথমে অনির্বাণের শরীরের উপর শুইয়ে দিলো। অনির্বাণের পায়ের উপর ওর পা। ওর বুকের সাথে মিতার স্তন লেপটে গেছে। অনির্বাণের বুকের পাশ থেকে মিতার বেশ কিছুটা স্তন বেরিয়ে এসেছে। অনির্বাণের কাঁধের কোলে মুখ লুকিয়েছে মিতা।

এইভাবে কিছুক্ষণ থাকার মিতা নড়ে উঠলো। ও ওর হাতের উপর ভর দিয়ে কোমরকে অনির্বাণের কোমরের উপর চেপে রেখে নিজের উপরের শরীরকে অনির্বাণের উপর ঝুলিয়ে দিলো। ওর উত্তুঙ্গ স্তনদ্বয় অনির্বাণের মুখের উপর থির থির করে কাঁপতে থাকলো। মিতার চোখ বোঝা। নিজের শরীরটাকে ঝুঁকিয়ে ও ওর স্তন দুটোকে অনির্বাণের মুখের উপর স্পর্শ করালো। অনির্বাণ এই সুযোগের যেন অপেক্ষা করছিলো। ও ওর হাত সামনে নিয়ে এসে স্তন দুটোকে খামচে ধরল।

অনির্বাণ মিতার ঝুলন্ত স্তনদ্বয় হাতের চেটো দিয়ে ওজন করার মতো করতে লাগলো। মিতা ওর কাণ্ড দেখে বলল, ‘মনের মতো?’

অনির্বাণ দুটো স্তনে চাপর মের নাড়তে নাড়তে বলল, ‘মানে, আমি আমার চোখের সামনে সবচেয়ে উত্তেজক স্তন দেখছি। কি আকার, কতো পুষ্ট, ফর্সা।‘

অনির্বাণ একটা স্তন আমের মতো খামচে ধরে ওর মুখ তুলে একটা বোঁটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলো আর স্তনটাকে এমন ভাবে চিপতে লাগলো যেন ল্যাংড়া আম। যেমন ভাবে চিপে চিপে রস বার করে তেমনি ভাবে ও স্তনটাকে টিপতে লাগলো। মিতা ঠেলে ওর মুখে স্তনটাকে আরও বেশি ঠেলে দিলো আর বলতে থাকলো, ‘আরও জোরে চষো। বোঁটাটাকে দাঁত দিয়ে কামড়াও।‘ আমার সাথে যখন সেক্স হতো তখনো এরকম ভাবে মিতা আমার উপর উঠে আমাকে স্তন চোসাতো।

মিতা ধীরে ধীরে ওর কোমর ডলছে অনির্বাণের যৌনাঙ্গের উপর। ওর চোখদুটো ছোট করে খোলা। অনির্বাণ স্তনের বোঁটা দাঁত দিয়ে কামড়াতে লাগলো আর অন্য হাত দিয়ে আরেকটা ঝুলন্ত স্তনকে টিপতে থাকলো মনের সুখে। ও বোঁটা সহ স্তনের অনেকটা মুখের মধ্যে নিয়ে চুষতেই মিতা গলা দিয়ে ঘরঘর শব্দ বার করতে শুরু করে দিলো। আমি জানি ওর কোমর ডলার সময় স্তনের উপর এই আদর ওর খুব ভালো লাগে। আর মুখ দিয়ে নানান শব্দ বার করতে থাকে।

অনির্বাণের কোমরের উপর মিতা ওর কোমর ঘোরানো শুরু করলো, এতে নাকি ওর ভগাঙ্কুর ঘসা খায় আর ওর খুব শিহরন আসে। মিতা চোয়াল চেপে ওর রগড়ানোর গতি বাড়াতে থাকলো। কখনো ওর স্তন অনির্বাণের বুকের উপর চেপে রেখে কখন অনির্বাণের বুকের উপর নিজেকে তুলে ধরে। ওর মুখ থেকে জিভ মাঝে মাঝে বেরিয়ে উত্তেজনায় শুকিয়ে যাওয়া ঠোঁট চেটে ভিজিয়ে নিচ্ছে। ওর পাছার যতটা আমি দেখতে পারছি তাতে দেখছি মিতা ওর পাছা একবার লুস করছে আবার টাইট করছে। ধীরে ধীরে সময় বলে দিচ্ছে ওর এবার রস ছারবার সময় হয়ে এসেছে। এইবার ও পাগলের মতো ওর যোনী ঘসতে থাকবে আর মুখ দিয়ে উহহ আহহ আওয়াজ বার করতে থাকবে। মিতা তাই করতে করতে একদম স্থির হয়ে গেল, ওর পাছা টাইট হয়ে রয়েছে, মানে ও এখন ঝরছে। কিছুক্ষণ ওইভাবে থাকার পর মিতা অনির্বাণের বুকের উপর শুয়ে ওকে পাগলের মতো চুমু খেতে লাগলো আর জিভ বার করে ওর মুখের ভিতর ঢুকিয়ে দিলো। তারপর একটা বড় নিঃশ্বাস নিয়ে অনির্বাণকে বলল, ‘অনি প্লিস, এবারে একটু করো।‘

মিতা অনির্বাণকে ঘুড়িয়ে দিলো নিজে চলে গেল নিচে আর অনির্বাণ উপরে। এই মুভটার জন্য ও তৈরি ছিল না তাই ওর মোটা উত্তিত লিঙ্গ মিতার যোনীর থেকে স্লিপ করে বেরিয়ে এলো। আমি দেখতে পেলাম ওর লিঙ্গটা পুরো মিতার রসে জ্যাবজ্যাবে করছে। লিঙ্গের উপর মাখানো রস দেখলে বোঝা যায় মিতার রস কতখানি বেরিয়েছে।
অনির্বাণ নিজেকে মিতার উপর তুলে ধরল। ও তৈরি মিতার ভিতর প্রবেশ করতে, ওর মোটা লম্বা লিঙ্গ একদম তৈনাত সুরঙ্গের প্রবেশ মুখে। আমার ভয় হচ্ছে মিতা অনির্বাণের ঠাপের ওজন সহ্য করতে পারবে কিনা। অনির্বাণ ধীরে ধীরে লিঙ্গ যোনীর মুখে রেখে চাপ দিলো। মিতা যথেষ্ট ভিজে রয়েছে। ওর লিঙ্গটা যেন হড়াৎ করে ভিতরে চলে গেল। অনির্বাণ আমুল ঢুকিয়ে দিলো ওর লিঙ্গটাকে। মিতা ওর মুখ উঁচু করে তাকিয়ে রয়েছে। ওর হাত অনির্বাণের পিঠের উপর খেলে বেড়াচ্ছে।

অনির্বাণ ওর শক্তিশালী কোমর তুলে মিতাকে ঠাপ দিতে শুরু করলো। যখন ওর পেট মিতার পেটের সাথে মিলতে থাকলো আমি সেই আওয়াজ শুনতে থাকলাম যখন আমি আর মিতা যৌন সঙ্গমে মত্ত হতাম। প্লাত প্লাত ঠিক যেন এই রকম শব্দ। ক্যামেরার মাইকে ঠিক ধরা পড়েছে। আমার লিঙ্গ ওই আওয়াজ চিনতে পেরে কাঁপতে শুরু করে দিলো। অনির্বাণের ঠাপের তেজ তীব্র হতে থাকলো। মিতার গলা দিয়ে ‘উফফফ, ফাটিয়ে ফেলো, আরও জোরে করো, মনে হচ্ছে একদম নাভিতে গিয়ে ধাক্কা মারছে, হ্যাঁ আরও জোরে…’

অনির্বাণ এই ধরনের আওয়াজ শুনে যেন উন্মত্ত হাতি এতজোরে ঠাপাচ্ছে মিতার যোনীতে, একেকটা ধাক্কায় মিতা উপরে উঠে যাচ্ছে। আমি আশ্চর্য হলাম লোকটার সঙ্গম ক্ষমতা দেখে। খুব কম লোকের থাকে এই ক্ষমতা। এতো জোর ঠাপ। আমি কোনদিন চিন্তাও করি নি। অনির্বাণ মিতার কোমরকে ধরে বিছানা থেকে তুলে ধরল তারপর নিজের হাঁটু পিছনে মুড়ে দিয়ে ঠাপাতে লাগলো। মিতার মুখের অনেকখানি এখন দেখা যাচ্ছে ওর কোমর উঠে যাওয়াতে। ও শুধু ওর মাথা বিছানাতে ঠেকিয়ে আছে। ওর চোখ আধা খোলা। ওই ফাঁক দিয়ে আমি শুদু ওর চোখের সাদা অংশটা দেখতে পারছি। ঠোঁট দুটো দাঁতে কামড়ে ধরে আছে। নাকের পাটা ক্রমাগত ফুলছে কমছে। স্তন দুটোর বোঁটা শক্ত আর খাঁড়া।

অনির্বাণ যেন পিস্টন চালাচ্ছে এমন ভাবে ঠেলে চলেছে। অনির্বাণ বলে উঠলো, ‘মিতু, আমার বেরোবে। তুমি তৈরি?’

মিতা চোখ বন্ধ অবস্থায় বলল, ‘হ্যাঁ অনি ফাটিয়ে দাও আমায়, খুব জোরে বেঁধো আমার ওখানে। ভরিয়ে দাও তোমার বীর্যতে আমার সুড়ঙ্গ।‘

অনির্বাণের চোখ কুঁচকে গেছে, চোয়াল হয়ে উঠেছে শক্ত, ওর হাতের পেশি থিরথির করে কাঁপতে শুরু করেছে। অনির্বাণ শেষবারের মতো বলে উঠলো, ‘মিতু গ্রহন কর আমাকে।‘

দুজনে স্থির। অনির্বাণের কোমরের আস্ফালন দেখতে পারছি। অনির্বাণ মিতার ভিতর ঢেলে দিয়েছে ওর সব নির্যাস। বেশ কিছুক্ষণ পর ওরা বিছানার উপর ধপাস করে শুয়ে পড়লো। অনির্বাণ ওপরে আর মিতা নিচে। মিতার মুখ অনির্বাণের কাঁধের মধ্যে গোঁজা আর অনির্বাণ এক হাতে মিতার মাথাকে বেষ্টন করে রয়েছে। আমি দেখতে পেলাম অনির্বাণের অন্য হাত সাপের মতো খুঁজে খুঁজে লাইটের সুইচের দিকে গেল আর সারা ঘর অন্ধকার হয়ে গেল আমাকে স্তব্দ করে।

টিভির নীল স্ক্রিনের উপর নজর রেখে আমি হঠাৎ কেঁদে ফেললাম। আমি জানি না কি কারন। মিতাকে জড়িয়ে ধরতে চাইলাম। মিতার যে অস্তিত্ব নেই এই মুহূর্তে আমার কাছে, ও শুধু ওর হাতের ছোঁয়া আর সারা বাড়িতে ওর গন্ধ ফেলে রেখে গেছে। যেভাবে মিতা আর অনির্বাণের শেষ দৃশ্য দেখলাম সেটা তো আমাদেরই প্রতিছবি, আমরাও তো ওইভাবে শুয়ে থাকতাম সেক্সের পর, মিতা আমাকে জড়িয়ে আর আমি মিতাকে। আমি সোফার উপর অনেকক্ষণ বসে রইলাম দমকে দমকে ওঠা কান্নাকে রোধ করতে করতে। আমি ওর গন্ধ নিতে নিতে লাইট জ্বালিয়ে, টিভি খোলা রেখে কিছুটা মদ বাকি রেখে না খেয়ে কখন ঘুমিয়ে পরেছি জানি না।

(৬ষ্ঠ পর্ব সমাপ্ত)

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

