ফেলে আসা সেই দিনগুলি – পর্ব ০৫


পঞ্চম অধ্যায়

।।৩২।।

এতটুকু বলে স্বপ্না একটু থামল। আমার তখন তর সইছে না। ওকে বলার জন্য তাড়া দিতেই আমার মুখের মধ্যে মুখ ঢুকিয়ে লেপটে চুমু খেল। বলল-‘পরের চোদনের গল্প শুনতে খুব মজা না? নাকি শম্পাকে দেখে এই অবস্হা?’
-‘বাজে না বকে শুরু কর তো।’আমি রীতিমত অধৈর্য হয়ে বলি।
স্বপ্না আমার ধমক খেয়ে হাসল। ফের শুরু করল।

-‘সেদিনটা ছিল বৃহস্পতিবার। আমি আগেই বলে রেখেছিলাম যে কলেজে জরুরী ক্লাস থাকায় নিমন্ত্রনে যেতে পারব না। সবাই সকাল দশটার মধ্যে রেডি হয়ে বেড়িয়ে পড়ল। দিদিমা বারবার করে বলে গেল আমি যেন ঠিকমত খাওয়া দাওয়া করি। আর কলেজে যাওয়ার সময় ভাল করে তালাচাবি দিয়ে শম্পাদের বাড়িতে চাবি রেখে যাই। রাত্রি নটার মধ্যে সবাই ফিরে আসবে।
সবাই বেড়িয়ে যেতেই আমি স্নান খাওয়া সেরে বই খাতা নিয়ে বেড়িয়ে পড়লাম। একটা চিরকুটে লিখলাম শম্পা যেন বাড়ির পিছনের দরজা দিয়ে ঢোকে। বাড়ির পিছনের দরজার ছিটকিনিটা সোজা করে রেখে সামনের দরজায় তালা দিয়ে শম্পার মায়ের কাছে চাবি দিয়ে দিলাম। মাসিমার অলক্ষ্যে শম্পার হাতে চিরকুটটা দিয়ে চোখ মেরে বেড়িয়ে পড়লাম। এমনিতেই ওই গ্রামে লোক বসতি কম ছিল। আমাদের বাগানের পিছন দিয়ে এসে বাড়ির পিছনের দরজায় টান দিতে ছিটকিনি খুলে গেল। ভিতরে ঢুকে দরজা বন্ধ করে দোতলায় এসে শম্পার অপেক্ষায় রইলাম।’
আমি বললাম-‘তোমার গল্পের বর্ননা তো সিনেমাকেও হার মানাবে।’
-‘আরে একটু সিচুয়েসান গুলো ডিটেলসে না বললে তুমি সেই পরিবেশটা বুঝবে কি করে? কেন তোমার কি বোর লাগছে?’
-‘না না,বোর লাগবে কেন? আমি তো তোমার বলার প্রশংসাই করলাম।’স্বপ্নাকে উৎসাহিত করি।

ও আবার শুরু করল-‘মিনিট পয়তাল্লিশ পরেই উপরের জানালা দিয়ে দেখি বাগানের পিছন দিয়ে বই খাতা হাতে শম্পা চুপিচুপি আসছে। আমি তাড়াতাড়ি নীচে নেমে শম্পাকে দরজা খুলে চট করে ভিতরে ঢুকিয়ে নিই। জিজ্ঞাসা করলাম,স্বপনদার কি খবর? কখন আসবে? ও বলল,আর বলিস না। বাজারে গিয়ে দুবার ফোন করেছি একবার ওর মা ধরল আরেকবার ওর ছোটবোন। ওদের গলা পেয়েই ফোন কেটে দিয়েছি। বানচোৎ ছেলেকে আজকের কথা আগেই বলা ছিল। বলেছিলাম এই সময় বাড়িতে ফোনের কাছে থাকতে। অবশেষে তৃতীয় বারে বাবুকে পেলাম। আমার তিন বার ফোনের পয়সা গেল। ঠিক বারটায় পিছনের বাগান দিয়ে আসবে। মোটামুটি সাড়ে চারটে অবধি থাকব। তারপর বাড়ি ফিরলে আর সমস্যা নেই। মা জানবে কলেজ করেই ফিরছি। আমি হেসে ওর গাল টিপে বললাম,তাহলে আর কি চার ঘন্টা ধরে ফুর্ত্তি কর। হ্যাঁরে পারবি তো এতক্ষন ধরে চোদন খেতে? ও বলল,দেখি কতক্ষন পারি। আমি শম্পার একটা মাই টিপে দিয়ে চুমু খেয়ে বললাম,আমার মাথায় হাত দিয়ে প্রতিজ্ঞা কর যে স্বপনদাকে কিছুতেই বলবি না আমি বাড়িতে আছি। জিজ্ঞাসা করলে বলবি যে কলেজ গেছি। কারন আমি আছি জানলে স্বপনদা স্বচ্ছন্দে তোকে চুদতে পারবে না। ও একটু ভেবে বলল,তুই ঠিকই বলেছিস। আর তুই আমার এত বড় একটা উপকার করলি যে তুই যা বলবি তাই শুনব। কিন্তু আমার যদি লজ্জা করে? আমি বললাম,ধ্যাত তোর আবার লজ্জা কি? আমি আর তুই তো বন্ধু। আমাদের ভিতর গোপন কিছু আছে নাকি? তুই এই সুযোগ বারবার পাবি না। লজ্জা না করে প্রান খুলে চোদাচুদি করবি।
কথা বলতে বলতে আমরা ঘড়ির দিকে ও জানালার দিকে চোখ রাখছিলাম কখন স্বপনদা আসে। ঠিক বারটা বাজার পরও স্বপনদাকে দেখতে না পেয়ে দুজনেই উদ্বিগ্ন হয়ে পড়ি। আরও পাঁচ মিনিট পর জানালা দিয়ে দেখি ও বাগানের পিছনে এসে চারিদিক ভাল করে দেখে নিয়ে এদিকে আসতে থাকে। আমি তাড়াতাড়ি চিলেকোঠার ঘরে গিয়ে ঢুকলাম। এই ঘরটা খানিকটা উঁচুতে। এর একটা ছোট জানালা আছে। সেটা অল্প ফাঁক করলেই নীচে আমার ঘরটা পুরোটা পরিস্কার দেখা যায়। ভিতরের দরজা বন্ধ করার আগে শম্পাকে বললাম,যা বলেছি সেই মত করবি। ভুল হয় না যেন। ও আচ্ছা ঠিক আছে বলে নীচে নেমে যায় স্বপনদাকে দরজা খুলতে।
একটু পরেই ওরা জড়াজড়ি করে ঘরে ঢোকে। স্বপনদাকে বলতে শুনি,প্ল্যানটা তো ভালই বার করেছ। কিন্তু স্বপ্না আবার কিছু সন্দেহ করবে না তো? শম্পা ওকে আস্বস্ত করে,ধূর ও জানবে কি করে? ও তো কলেজ করে ফিরবে সেই পাঁচটায়। তুমি সাড়ে চারটায় বেড়িয়ে গেলেই হবে।
আমি ওদের স্পষ্ট দেখতে পাচ্ছি ও ওদের প্রত্যেকটি কথা স্পষ্ট শুনতে পাই। আমি মনে মনে হাসলাম যে শম্পা আমার শেখানো মত ভালই অভিনয় করে যাচ্ছে। এতক্ষন দাঁড়িয়ে থাকতে কষ্ট হবে বলে অন্ধকারে হাতড়ে একটা টুল নিয়ে বসি।
স্বপনদা সব দিক নিশ্চিত হয়ে শম্পাকে বুকের মধ্যে জড়িয়ে নিয়ে আগ্রাসী চুমু খেতে খেতে ওর ব্লাউজের ভিতর হাত ঢুকিয়ে ওর একটা মাই টিপতে থাকে। শম্পা জোর করে ওকে ছাড়িয়ে দিয়ে বলে,দাঁড়াও তো এত ব্যস্ত হবার কি আছে? আগে শাড়ি ব্লাউজটা খুলে রাখি। নয়তো এ গুলোর বেহাল দশা হলে সবাই সন্দেহ করতে পারে। বলে নিজেই ও গুলো খুলে রেখে ভাল করে ভাঁজ করে রাখে। কালো ব্রেসিয়ার ও কালো শায়ায় ওকে সত্যি অপরূপা লাগে।’

আমি এতক্ষন স্বপ্নার মাই দুটো নিয়ে খেলা করছিলাম। এবার একটা হাত ওর যোনিতে রাখতেই দেখি পুরানো স্মৃতি মনে করে সেটি বেশ তেতে উঠেছে। ভালই ভাপ বেড়চ্ছে ওখান থেকে। বললাম-‘এসব দেখে তোমার কিছু হচ্ছিল না?’
ও আমার মাথায় চাটি মেরে বলল-‘থাম না। আগে সবটা শোন তারপর ফুট কেটো।’
স্বপ্না আবার তার কাহিনী শুরু করল-‘তারপর ও স্বপনদার জামা গেঞ্জি খুলে ফেলল। বেশ পেটানো চেহারা। এখন দেখা যাক শম্পার বর্ননা মত আসল কাজে কতটা দক্ষ। শম্পা স্বপনদার মাই দুটো চুষে দিতেই ও কামে চিড়বিড় করে ওঠে। শম্পাকে জড়িয়ে নিয়ে বিছানায় ফেলে। পিছনে হাত নিয়ে ওর ব্রায়ের স্ট্র্যাপ খুলে ব্রা টাকে শরীর থেকে ছাড়িয়ে নিল। সুন্দর ডাঁসা ডাঁসা মাই দুটো উদলা হয়ে যেতেই এক হাতে একটা মাই টিপে ধরে আরেকটা মাইয়ের বোঁটা মুখে পুরে চোষা শুরু করে দিয়েছে। শম্পাও চোখ বুজে এক হাতে ওর গলা জড়িয়ে ধরে আরেক হাত মাথায় চুলে পিঠে হাত বুলিয়ে দিচ্ছে। একটু পড়েই স্বপনদা একটা হাত ওর শায়ার ভিতর ঢুকিয়ে দিয়ে ওর গুদটাকে ছানতে শুরু করে। এই ভাবে কিছুক্ষন চলার পর ওর শায়ার দড়িতে হাত দিতেই শম্পাও স্বপনদার প্যান্টের বোতাম খুলতে থাকে। এদিকে আমিও বুঝতে পারছি আমার গুদ ক্রমশ ভিজে উঠতে শুরু করেছে। এক মিনিটের মধ্যেই শম্পা পুরো ল্যাঙ্গটো আর স্বপনদার পড়নে শুধুমাত্র জাঙ্গিয়া। উপর দিয়েই ভিতরের জিনিসটার আকার মালুম হচ্ছে। আমার উত্তেজনা ক্রমে বাড়তে থাকে। জীবনে প্রথম কোন যুবক পুরুষের বাড়া দেখতে চলেছি। একটু পরেই শম্পা উঠে বসে দুই হাত দিয়ে ওর শেষ আবরন জাঙ্গিয়াটা টেনে খুলে দেয়। চোখের সামনে ভেসে ওঠে ফুঁসতে থাকা একখানা সবল বাড়া। মাথার চামড়াটা খানিকটা খোলা। কালচে লাল মাথাটা তার মধ্যে থেকে উঁকি মারছে। তোমার মত অত বড় না হলেও বেশ ভালই সাইজ। আমার নারী জীবনে প্রথম বাড়া দর্শন।’

।।৩৩।।

একটু থেমে স্বপ্না আবার শুরু করে-‘শম্পা দেখি ওর বাড়াটা নিয়ে হামলে পড়ল। দুহাতে ধরে চুমুর পর চুমু খেয়ে চলেছে। মনে ভাবি দুজনেই কি নির্লজ্জ রে বাবা। তার পরেই মনে হয় সেক্স লজ্জা হরন করে। আমি হলেও বোধ হয় এইরকম করতাম। তারপর দুজন পরষ্পরকে জাপটে ধরে খাটের এপাশ ওপাশ করতে লাগে। আমিও ক্রমশ উত্তেজিত হচ্ছি। এরপর যা হল তার জন্য আমিও প্রস্তুত ছিলাম না। হঠাৎ দেখি ওই অবস্হায় দুজনে উল্টে গেল। যাকে বাংলায় ৬৯ বলে। শম্পা দেখি স্বপনদার বাড়াটা মুখের মধ্যে পুরে নিয়েছে আর স্বপনদা জিভ দিয়ে ওর গুদের মুখে সুড়সুড়ি দিচ্ছে। সত্যি বলছি তখন এই ব্যাপারে কোন ধারনা ছিল না। শম্পা যেভাবে স্বপনদার বাড়া বিচি আর পাছার চুল গুলো চেটে চুষে দিচ্ছিল আমার দেখে আমার ঘেন্নায় গা গুলিয়ে উঠল। এইভাবে কিছুক্ষন চলার পর দুজনে উঠে বসে মাই টেপাটেপি ও চুমোচুমি চালাল। আমার আবার ভাল লাগতে এবং শরীর গরম হতে শুরু করল।
কিছুক্ষন এইরকম চলার পর স্বপনদাকে ছাড়িয়ে শম্পা একেবারে খাটের কাছে পাছাটা রেখে দুই পা মুড়িয়ে শুয়ে পড়ল। স্বপনদাও দেখি কিছু বলার আগেই খাট থেকে নেমে হাটু মুড়ে বসে ওর গুদের কাছে মুখটা নিয়ে গেল। তারপর দুই হাতের দুই আঙ্গুলে ওর মাই দুটো মোচড়াতেই শম্পা দুই হাত নামিয়ে গুদের মুখটা ফাঁক করে ধরল। স্বপনদাও জিভ বার করে ওর কোটের মাথায় নাড়াতে থাকে। শম্পা ওক করে একটা আওয়াজ করে শরীরটা দুলিয়ে দিল।’

এই পর্যন্ত বলে স্বপ্না আবার থামল। আমাকে অনেকক্ষন ধরে চুমু খেয়ে বলল-‘বাকি টুকু অন্যদিন শুন। আমার গুদ কিটকিট করছে। চল এককাট করে নিই।’
আমি ব্যস্ত হয়ে বললাম-‘তুমি পাগল হয়েছ? এই অবস্হায় থামলে আমিও পাগল হয়ে যাব। তুমি যে ভাবে বলছ তাতে মনে হচ্ছে আমি নিজের চোখে ঘটনাটা দেখছি। লুকিয়ে সেক্স দেখতে আমার দারুন লাগে। প্লিজ তুমি থেম না। বলতে থাক। এখনো তো অনেক সময় আছে। যাবার আগে পুষিয়ে দিয়ে যাব। শীগগীর শুরু কর।’
ও আমার দিকে কিছুক্ষন তাকিয়ে রইল। বলল-‘সত্যি কথাটা হল,আমার গল্প শুনে তুমিও মনে মনে শম্পাকে কল্পনা করছ। কি ঠিক কিনা?’
আমি চমকে উঠলাম ওর কথা শুনে। কথাটা ঠিক মানে একশ শতাংশ ঠিক। কিন্তু মুখে তাচ্ছিল্যের ভাব করে বলি-‘এই তোমাদের মেয়েদের এক দোষ। ছেলেদের খালি সন্দেহ করা।’
ও একটু হাসল। তারপর শুরু করল-‘এরপর স্বপনদা যত জিভ নাড়ে শম্পা তত কঁকিয়ে উঠে শরীর মোচড়াতে থাকে। একটু পরেই পুরো মুখটা ওর গুদে চেপে ধরে চোষা শুরু করতেই শম্পা পাগলের মত গোঙানি শুরু করে দেয়। বলে,ও মাই ডিয়ার আমাকে পুরো খেয়ে ফেল। জোরে জোরে চোষ। আমায় শেষ করে দাও।
সত্যি বলছি বাবলু আমিও একটা মেয়ে হয়ে বুঝতে পারছিলাম ওর দেহের ভিতর কি হচ্ছে। এমনিতেই আমি আর শম্পা যখন গুদ নিয়ে খেলতাম তাতেই যা সুখ পেতাম কি বলব। আর এতো একটা শক্ত সবল পুরুষ মানুষের গুদ চোষা। আমি নিজেই কামের জ্বালায় দিশেহারা হয়ে যাই। শম্পার জায়গায় নিজেকে কল্পনা করি। মনে হয় স্বপনদা আমার গুদটাই চুষছে। ঈশ কবে যে একটা সমর্থ পুরুষ পাব। মনের অজান্তেই শাড়ি শায়া তুলে কখন যে নিজের গুদে হাত নিয়ে গেছি আর গুদ ঘাটতে শুরু করে দিয়েছি তা টের পাই গুদে সুখের পরশ পেয়ে। শম্পার পা দুটো তখন থরথর করে কাঁপছে। গুদ শুদ্ধু কোমড়টা তুলে তুলে ধরছে। হঠাৎ মাগো মরে গেলাম গো বলে সারা শরীরটা বাঁকিয়ে চুরিয়ে ধপাস করে খাটে ফেলল। ওর বুকটা দ্রুত উঠছে নামছে। দু হাতে বিছানার চাদরটা শক্ত হাতে খামচে ধরেছে। মেয়েলি অভিজ্ঞতায় বুঝি ওর জল খসে গেল। স্বপনদা ততক্ষনে উঠে দাঁড়িয়েছে। ওর মুখটা গুদের লালঝোল মেখে ভর্ত্তি হয়ে আছে।
শম্পার মাথায় ও হাত বুলিয়ে দিতে থাকে। একটু পরে ও চোখ মেলে তাকিয়ে ফিক করে হেসে দিল। তারপরেই এক হ্যাঁচকা টানে স্বপনদাকে বুকে টেনে নিয়ে ওর মুখটা চুমুতে ভরিয়ে দিতে থাকে। স্বপনদা ওকে জিজ্ঞাসা করল,কি রানীসাহেবা কেমন লাগল? শম্পা ওকে চুমু খেতে খেতে বলল,ছাদে পড়ার ঘরে লুকিয়ে চুরিয়ে করা আর আজকে আকাশ পাতাল ফারাক।
আমি মনে মনে ভাবছি কখন ওরা চোদা শুরু করবে। কেননা বন্ধুদের কাছে শুনে আর বই পড়ে যে টুকু জেনেছি আজ নিজের চোখে দুই নরনারীর সেই চোদন প্রত্যক্ষ করতে চাই। আমার আর তর সইছে না। ওরা দেখি জড়াজড়ি করে শুয়ে মাই টেপা চুমু খাওয়ার সাথে গল্পে মেতে উঠেছে। এদিকে আমি অধৈর্য হয়ে পড়ি। কিন্তু ওদের যেন তাড়া নেই।
অবশেষে প্রতিক্ষার অবসান হয়। স্বপনদা ওকে ছেড়ে খাট থেকে নামে। শম্পাও দেহটাকে গড়িয়ে বিছানার একধারে এসে ওর বাড়াটাকে ধরে একটু আদর করে মুখের মধ্যে ঢুকিয়ে খানিক চুষে নিল। তারপর আগের মত ঘুরে গিয়ে গুদটাকে একেবারে খাটের ধারে রেখে পা দুটো মুড়ে বুকের উপর তুলে দিয়ে স্বপনদাকে আহ্বান জানাল,এই তাড়াতাড়ি চলে এস। আর পারছি না।
আমার বুকে যেন হাতুড়ির আঘাত পড়ছে। উত্তেজনায় ও উৎকন্ঠায় দেখছি স্বপনদা ওর বাড়াটাকে নেড়েচেড়ে শম্পার গুদের মুখে রাখল। দু হাত দিয়ে ওর কোমড়টাকে ধরে নিজের কোমড়টাকে চাপ দিল। শম্পার মুখ থেকে একটা কোঁক মত আওয়াজের সাথে সবিস্ময়ে স্পষ্ট দেখলাম ওর গুদের ভিতর স্বপনদার বাড়ার মুন্ডিটা গাঁট অবধি ঢুকে গেছে। আমি উত্তেজনায় তিরতির করে কাঁপতে থেকে দেখলাম আর দুটো ঠাপেই পুরো বাড়াটা গুদের মধ্যে অদৃশ্য হয়ে গেছে। আমার তখন শরীরের মধ্যে কি হচ্ছে বলে বোঝাতে পারব না। রীতিমত ঘামছি আমি।
স্বপনদা ওর মাই দুটো ধরে টিপতে টিপতে কোমড় দুলিয়ে ঠাপ শুরু করে দিয়েছে। মিনিট খানেক যেতে না যেতেই শম্পা গোঙানি শুরু করে দিল। দু হাত দিয়ে স্বপনদার পাছাকে খামচাতে শুরু করেছ। ওর চোখ মুখের ভঙ্গি দ্রুত বদলে যাচ্ছে। ঠাপের গতি ক্রমশ বাড়ছে,তার সাথে বাড়ছে শম্পার গোঙানি। জোরে,আরো জোরে,ফাটিয়ে দাও,পুরোটা আমার গুদের ভিতর গেদে গেদে দাও,থেমো না প্লিজ, এই সব অসংলগ্ন প্রলাপে বুঝতে পারি কি গভীর সুখ ও পাচ্ছে। আমি তখন আমার দুটো আঙ্গুল গুদে ঢুকিয়ে খেঁচে চলেছি। স্বপনদাও দাঁতে দাঁত চেপে ওর কোমড়টা ধরে সর্বশক্তি দিয়ে ঠাপিয়ে চলেছে। চোখের সামনে সব স্পষ্ট দেখছি আর ঠাপানোর চটাশ চটাশ আওয়াজ পাচ্ছি। মনে ভাবছি কবে আমার গুদে এই রকম একটা পুরুষের বাড়া ঢুকে সুখ দেবে। শম্পার উপর একটা ঈর্ষা আসে। মনে হয় নীচে নেমে ওকে সরিয়ে দিয়ে নিজেই গুদ কেলিয়ে শুয়ে পড়ি।
একটু পরেই শম্পা ওরেএএএএএ মারেএএএএএ গেছিরে করে কোমড় ঝাকাতে ঝাকাতে বলে,আআআমাআআআর হয়েএএএএ এসেছেএএএএএ। জোরে জোরেএএএএ ঠাপাওওওওও। বলেই কোমড়টা যথা সম্ভব তুলে বিছানায় কাটা গাছের মত ঝপাস করে পড়ে গেল। সেই সাথে ওর গুদ থেকে বাড়াটাও বেড়িয়ে এল। বুঝলাম ও আবার জল খসাল।

।।৩৪।।

স্বপনদা ওর মাথায় হাত বুলিয়ে মুখটা ওর মুখে চেপে ধরতেই ও দুহাতে স্বপনদাকে আঁকড়ে ধরল। ওর চোখে মুখের দৃষ্টি ধীরে ধীরে খানিকটা স্বাভাবিক হতেই স্বপনদা ওর বাঁধন ছাড়িয়ে ওর ছেড়ে রাখা প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে একটা প্যাকেট বার করল। ওটা খুলে একটা লম্বা মত কাগজের মোড়ক ছিড়তেই গোটানো বেলুনের মত বেড়িয়ে এল। আন্দাজে বুঝলাম বন্ধুদের কাছে শোনা এই হচ্ছে নিরোধ। শম্পাকে ডাকলো। ও চোখ মেলে একটু হেসে নিরোধটা নিল। আস্তে আস্তে উঠে বসে স্বপনদার মুখে মুখ ঢুকিয়ে কিছুক্ষন খেল। তারপর ওর বাড়াটাকে ধরে তার মাথায় নিরোধটা ধরে নীচের দিকে টান দিতে সেটা খুলে পুরো বাড়াটাকে ঢেকে দিল।
আবার কিছুক্ষন চুমোচুমি টেপাটেপি করে স্বপনদা বিছানায় উঠে এল। বুঝলাম ওদের দ্বিতীয় রাউন্ড শুরু হতে যাচ্ছে। শম্পা চিৎ হয়ে শুয়ে পড়তেই স্বপনদা ওর কোমড়ের তলায় একটা বালিশ ঢুকিয়ে দিতেই ওর গুদটা উচু হয়ে গেল। ও পা দুটো ব্যাঙের মত তুলে ফাঁক করে দিতেই স্বপনদা গুদের মুখে বাড়াটা রেখে ওর বুকে শুয়ে পড়ল। শুরু করল কোমড় তুলে তুলে ঠাপ। সেই সাথে একটু পরেই শুরু হল শম্পার গোঙানি আর প্রলাপ বকা। স্বপনদা ওর এক হাত শম্পার ঘাড়ের তলায় দিয়ে আরেক হাতে ওর মাই টিপতে টিপতে আয়েশ করে চুদতে লাগল। শম্পাও ওর এক হাত স্বপনদার মাথায় আর আরেক হাত ওর পিঠে বোলাতে থাকে। আহা ও কি সুখ খাচ্ছে। আর এদিকে আমার হব হব করেও জলটা খসছে না। আমি জোরে জোরে আঙ্গলি করতে থাকি।’

স্বপ্না এক সঙ্গে অনেক কথা বলে দম নেবার জন্য একটু থামে। আমার লিঙ্গটা একটু খেঁচে দিয়ে কিছুক্ষন মুখ খাওয়া খাওয়ি চলে। আমি ওকে জিজ্ঞাসা করি-‘একটা কথা আমায় ভাল করে বুঝিয়ে বলবে?’
-‘কি বোঝাতে হবে বল?’মুখ খেতে খেতেই ও বলে।
-‘এই তোমাদের মেয়েদের জল খসার ব্যাপারটা একটু বুঝিয়ে বল।’
একটু হেসে ও বলে-‘সব জিনিসেরই একটা চরম পর্যায় আসে। গুদের মধ্যে বাড়া ঢুকে যখন তোমরা ঠাপ দাও,তখন আমাদের গুদের মুখটায় ও ভিতরের দেওয়ালে বাড়ার ঘর্ষনে একটা আরাম ও সুখের সৃষ্টি হয়। একটা সময় তোমরা যখন খুব জোরে জোরে ঠাপ দাও তখন আমাদের সুখের মাত্রাটা বাড়তে বাড়তে চরম সীমায় পৌঁছে যায়। আরামের শিরশিরানিটা সহ্য করতে না পেরে পেচ্ছাবের মুখ থেকে একটা জলধারা তীব্র আকারে বেড়িয়ে এসে আমাদের চরম পুলক বা ইতিহর্ষ ঘটায়। এটাই হল জলখসা বুঝেছ চাঁদুরাম। আর ছেলেদের মাল এর আগে পড়ে গেলেই সেই মেয়ের সুখের কপাল পোড়া হয়। অধিকাংশ পুরুষ স্বার্থপরের মত নিজের সুখটা দেখে। নিজের মালটা ঠিক মত পরলেই হল। বহু বউ আছে যাদের জীবনে একবারও চরম পুলকের সুখ কি জিনিস তা অধরা থেকে যায়। হয় তারা মুখ বুজে থাকে,না হয় অন্য শক্ত সবল হৃদয়বান পুরুষ খোঁজে। যেমন আমি আর কি।’বলেই নিজের রসিকতায় নিজেই হেসে ওঠে।
-‘ও একেই তাহলে জল খসা বলে। আমি ভাবতাম তোমাদেরও বুঝি ছেলেদের মত মাল পড়ে।’পরম বিস্ময়ে আমি বলি।
-‘যদিও সংখ্যায় খুব কম তবু কিছু মেয়ে আছে যাদের পরিমানে কম হলেও তোমাদের মত ঘন একটা আঠালো পদার্থ চরম পুলকে বেরোয় তবে সেটা এক ধরনের হর্মোন। যাই হোক অনেক গল্প অনেক জ্ঞান দিয়েছি এবার সুন্দর করে আমার জলটা খসিয়ে দাও তো।’
-‘বাকি টুকু শুনে নেই তারপর দিচ্ছি সোনা। কি যে ভাল লাগছে তোমার কাহিনী কি বলব। আর একটা কথা,বড় ছোট সরু মোটা লিঙ্গের ভূমিকাটা কি একটু বলবে?’আমি কাতর অনুনয় জানাই।
-‘আসল সুখটা সবথেকে বেশি গুদের মুখে। তাই বাড়ার সাইজর যে খুব একটা ভূমিকা আছে তা ঠিক নয়। একটা বার তের বছরের ছেলেও একটা পূর্ন বয়স্ক মেয়েকে চরম পূলক দিতে পারে। আসল কথা হল সময় ও সদিচ্ছা। অধিকাংশ পুরুষ যা দিতে পারে না। তবে একটু মোটা আর লম্বা বাড়া হলে বয়স্ক মেয়ে যাদের গুদের বাঁধন আলগা হয়ে যায় তাদের ক্ষেত্রে জরুরী বলতে পার। এছাড়া গল্প শুনে বই পড়ে মেয়েদের মনের মধ্যে বড় বাড়ার প্রতি একটা ফ্যান্টাসি বা আকর্ষন জমে যায় এই আর কি।’
-‘নাও অনেক কিছু শিখলাম। এবার শুরু কর বাকিটা।’আমি অনুরোধ করি।

স্বপ্না আবার শুরু করল-‘একটা পর্যায় শম্পার প্রায় চিৎকারের মত গোঙানি শুরু হয়। আমি বুঝি চোদন সুখ ওকে আমার অস্তিত্বকে,আমি যে সব দেখছি সব কিছু ভুলিয়ে দিয়েছে। শুরু হয় স্বপনদার যাকে বলে উড়ান ঠাপ। আমার খাটটা ক্যাঁচ ক্যাঁচ শব্দ তুলে দুলতে থাকে। ভাবি আবার ভেঙ্গে না যায় আমার খাটটা। তাহলে কিন্তু সর্বনাশ। জবাবদিহি করার মত কিছু থাকবে না। হঠাৎ দুজনে গোঁ গোঁ শব্দে দাপাদাপি করতে থাকে। স্বপনদার চরম গতিতে ঠাপ দিতে দিতে বেরোচ্ছে রেএএএএ বলতেই নীচ থেকে শম্পাও আমারোওওওওও বলে দুজনেই একসাথে স্হির হয়ে যায়। বুঝলাম ওর আবার জল খসল। কিন্তু বাড়াটা গুদের ভিতর থাকাতে স্বপনদার মাল পড়াটা দেখতে পেলাম না। ওরা কিছুটা ধাতস্হ হতেই আমিও কিছুটা হাঁপ ফেললাম। একটু পরে দুজনেই চোখ মেলল। স্বপনদা আস্তে করে উঠতেই ওর বাড়ার দিকে নজর দিলাম। ওটা তখন ছোট হয়ে আর্ধেকেরও কম হয়ে গেছে। আর নিরোধের মাথাটা টোপলা হয়ে ফুলে উঠেছে। নিরোধটাকে টেনে খুলে নিতেই দেখি ওর বাড়ার গায়ে আঠালো কি লেগে চকচক করছে। নিরোধটাকে গিঁট মেরে একটা কাগজে মুড়ে ওর পকেটে রেখে দিল।

একটু বিশ্রাম নিয়ে ওরা জড়াজড়ি করে ঘরের সংলগ্ন বাথরুমে ঢুকল। বেরোল প্রায় আট দশ মিনিট পর। এত সময় লাগল কেন বা ভিতরে ওরা কি করল বুঝলাম না। শুধু হাসির শব্দ শুনলাম।

ঘরে এসে মোছামুছি করে খাটের উপর বিছানায় বালিসে হেলান দিয়ে জড়িয়ে শুয়ে গল্প শুরু করল। ঘড়িতে দেখি আড়াইটে বেজে গেছে। অন্যদিন কলেজে থাকলে আমার খিদে পেয়ে যেত। কারন এটা টিফিনের সময়। আজ দেখি আমার খিদে তৃষ্ণা কিছুই নেই। ওদিকে ওরা হেসে হেসে গল্পইকরে চলেছে। তার সাথে অবশ্য মাই টেপা ও চুমু খাওয়া চলছে। কিন্তু অন্য লক্ষ্মন কিছু না দেখে আমি ভাবলাম,কিরে বাবা এই একবারেই কি খেল খতম নাকি?
একটু পরেই দেখলাম শম্পা স্বপনদার অর্ধ শক্ত বাড়াটা নিয়ে মুখে পুরে চুষতে আরম্ভ করে। এক মিনিটের মধ্যেই দেখলাম ব্যাটা মাথা তুলে গর্জন শুরু করল। তবু বেশ কিছুক্ষন ও ওটাকে চুষে গেল। স্বপনদাও এদিকে ওর গুদটাকে নিয়ে খেলা শুরু করেছে। দুজনেরই চোখ মুখ অবস্হা বলে দিচ্ছে ওরা আবার আগের উত্তেজনায় ফিরে যাচ্ছে। তার মানে আবার এক কাট চোদনলীলা দেখতে পাব। আনন্দিত মনে উৎসুক চোখে ওদের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে রইলাম।’

।।৩৫।।

আবার একটু থেমে স্বপ্না শুরু করে-‘একটু পরেই শম্পা বাড়াটা ছেড়ে স্বপনদাকে চিৎ করে শুইয়ে দিল। তারপর ওর বুকে উঠে গুদটা ওর মুখের কাছে নিয়ে গেল। স্বপনদাও সোজা ওর জীভটাকে চালিয়ে দিল গুদের ভিতর। মিনিট তিনেক গুদ চোষার পরেই শম্পা ওর চুলের মুঠি আঁকড়ে ধরল। একটু পরেই ও গুদটা নামিয়ে নীচে নেমে এল। সোজা চলে এল বাড়ার উপরে। বাড়াটা ধরে গুদের মুখে ফিট করল। আমি ভাবছি ওই কি স্বপনদাকে চুদবে নাকি? দেখি আমার অনুমান সঠিক। এক হাতে স্বপনদার হাঁটুতে ভর দিয়ে অন্য হাতে বাড়াটা ধরে কোমড়টা চাপতে থাকে। একেবারে চোখের সামনে গুদ বাড়ার অবস্হান স্পষ্ট দেখতে পাচ্ছি। উত্তেজনায় আমার গায়ের লোম খাঁড়া হয়ে গেছে।
দেখতে পাচ্ছি গুদটা ধীরে ধীরে বাড়াটাকে গিলে নিল। ও কোমড় তুলে ঠাপ দেওয়া শুরু করে। বাড়ার চাপে গুদের চুল গুলো ফাঁক হয়ে স্পষ্ট বাড়ার ভিতরে আসা যাওয়া দেখা যাচ্ছে। স্বপনদাও নীচ থেকে তলঠাপ দিতে দিতে ওর মাই দুটো চটকাতে থাকে। ক্রমশ ঠাপের গতি বাড়ছে। মিনিট পাঁচেক ঠাপিয়ে ও চট করে বাড়া থেকে গুদটা খুলে নেমে পড়ে। স্বপনদাকে বলে,এই আর নয় এবার নিরোধ পড়ে নাও। স্বপনদা ওকে বুকের মাঝে টেনে নিয়ে চুমু খেতে খেতে বলে,ডার্লিং তোমার কোন ভয় নেই। আমার খোকা তোমার ভিতরে বমি করবে না।
বলেই ওকে উঠিয়ে দিয়ে কুকুর স্টাইলে বসিয়ে দিয়ে নিজে ওর পিছনে চলে যায়। আঙ্গুল দিয়ে ওর গুদের কোটটাকে কিছুক্ষন ঘষে দিয়ে বাড়াটাকে গুদের ভিতর চালান করে দেয়। শুরু করে ঠাপ দেওয়া। শম্পা উঃ আঃ মাগো করে নির্দয় ঠাপ গুলো সুখের আবেশে হজম করে। আমিও গুদে আঙলি চালিয়ে যাই। এর মধ্যেই শম্পা বলে ওঠে,এই তুমি নিরোধটা পড়ে নিলে পারতে।
স্বপনদা চোদা বন্ধ না করেই ওকে বলে,তুমি টেনশান কর না। প্রান ভরে ঠাপ খাও। আমি সময় মত বার করে নেব। নিরোধ পড়ে ঠিক আয়েশ হয় না। শম্পার চোখমুখ দেখে বুঝতে পারছি ওর হয়ে এসেছে। ওর প্রলাপ বকা শুরু হয়ে গেছে। দুমিনিটের মধ্যেই ও দাঁত মুখ কুঁচকে জল খসিয়ে মাথাটা বিছানায় ফেলে দেয়। প্রায় সঙ্গে সঙ্গেই স্বপনদা ঘোঁত ঘোঁত করে বাড়াটা এক টানে গুদ থেকে বার করে হাত দিয়ে একটু নাড়তেই তীরের বেগে সুজির পায়েসের মত মাল ছিটকে শম্পার পিঠ টপকে খানিকটা আমার বিছানায় পড়ে। বাকি মালটুকু শম্পার পাছার উপর ফেলে জোরে জোরে নিশ্বাস ফেলে নিজেকে সামলায়।
আমার সারা শরীর রোমাষ্ণিত হয়ে ওঠে ছেলেদের মাল ফেলা প্রথম দেখে। আমারও জল খসে যায়। ঘড়ির দিকে তাকিয়ে দেখি চারটে বাজে। ওরাও নিজেদের ধাতস্হ করে বাথরুমে ধুতে যায়। বাথরুম থেকে এসে মোছামুছি করে জামা কাপড় পড়তে গিয়ে শম্পা বিছানায় পড়া মালটা দেখতে পেয়ে বলে, দেখেছ কি কান্ড করেছ। ভাগ্যিস দেখতে পেয়েছি। বলে নিজের শায়া দিয়ে মালটা মুছে নেয়। তারপর ওরা জামা কাপড় পরে নিয়ে কিছুক্ষন চুমু খাওয়া মাই টেপা করে। এরপর স্বপনদা দরজা খুলে বেড়িয়ে পড়ে। শম্পাও ওর সাথে নীচে চলে যায় দরজা বন্ধ করতে। ও ফিরে আসতেই আমি চিলেকোঠার দরজা খুলে বেরোই। আমাকে দেখেই ও আমার বুকে ঝাপিয়ে পড়ে। বলে,স্বপ্নারে তোর ঋন আমি কোনদিন ভুলব না। আমি ওর মাথায় হাত বুলিয়ে দিয়ে বললাম,কিরে মনের সুখে চোদন খেয়েছিস তো? কবার জল খসালি ভাই? ও ফিক করে হেসে বলল,প্রান ভরে গেছেরে স্বপ্না। আজ পাঁচবার জল খসিয়েছি। সুখের আবেশ এখনো যেন গুদের মুখে লেগে রয়েছে রে।

আমরা আর কথা বাড়াই না। দুজনে পিছনের দরজা খুলে টেনে দিয়ে বাগান পেরিয়ে শম্পাদের বাড়িতে যাই। মাসিমার কাছে চাবি চাইতে উনি আমাকে খেয়ে যেতে বললেন। আমি বললাম,বাড়িতে ভাত রয়েছে। গিয়ে না খেলে নষ্ট হয়ে যাবে।
বাড়িতে ঢুকে প্রথমেই পিছনের দরজা ছিটকিনি ও খিল তুলে দি। এটা সচরাচর খোলা হয় না বলে একটা শিল চাপা দেওয়া থাকে। সেটাকে আগের মত রেখে দিয়ে ভাল করে সব দেখে নিয়ে ঘরে যাই। শাড়ি ছেড়ে একটা বাড়িতে পরার স্কার্ট ও জামা পরি। তখন এত ম্যাক্সির চল হয়নি। ইচ্ছে করেই তলায় প্যান্টি বা ইজের পরলাম না। প্রচন্ড খিদে পেয়ে গিয়েছিল। তাড়াতাড়ি ভাত নিয়ে বসলাম।’

স্বপ্না একটু থামতে আমি জিজ্ঞাসা করলাম-‘দুটো প্রশ্নের উত্তর দেবে?’
-‘একটা নয় একেবারে দুটো? বেশ একটা করে কর।’
-‘তোমাদের মেয়েদের সেক্স উঠলে কেমন মনে হয়? মানে কি রকম লাগে?’আমার প্রথম প্রশ্ন রাখি।
-‘শরীরের ভিতরটা ছটপট করে,মনে হয় কেউ শরীরটা নিয়ে দলাই মলাই করুক। মাই দুটো টিপে চুষে দিক। গুদের ভিতরে একটা শক্ত বাড়া ঢুকিয়ে জলটা খসিয়ে দিক এই আর কি। তবে আমাদের ভিতর সেক্সকে দমিয়ে রাখার একটা শক্তি যেমন আছে তেমনি সেটা ছেলেদের মত চট করে ওঠে না। আর একবার যদি সেটা দমিয়ে রাখতে না পারি তবে তা তোমাদের তুলনায় তিনগুন শরীর ও মনকে জ্বালাতন করে। পরের প্রশ্ন বল।’
-‘বাবাঃ তুমি দেখছি দিদিমনিদের মত করছ। যাই হোক পরের প্রশ্ন হল,জল খসার সময় তোমাদের শরীর ও মনের মধ্যে কি হয়?’
-‘দেখো এক কথায় কেন হাজার কথাতেও এর প্রকৃত উত্তর দেওয়া সহজ নয়। তোমায় যদি জিজ্ঞাসা করি মাল পড়ার সময় তোমাদের কি রকম হয়,তুমি হয়ত বলতে পারবে। কিন্তু মেয়েদের চরম পূলক বা ইতিহর্ষ সম্পূর্ন আলাদা জিনিস। জল খসা আর চরম পূলক এক জিনিস নয়। তোমরা যেমন একবার মাল ফেলেই কেলিয়ে যাও,আমাদের ক্ষেত্রে সেটা উল্টো। প্রথম জল খসার পর আমাদের শরীর পরপর একেক জনের শরীরের চাহিদা অনুযায়ী একাধিক বার সেটা দুই তিন পাঁচ বার হতে পারে জল খসা চায়। শেষেরটাই হল চরম পূলক। সেটা ভাষা বা অন্য কোন মাধ্যম দিয়ে বোঝান সম্ভব নয়। প্রথম কথা চোদনে জল খসে এইরকম মেয়ে তুমি একশতে দশটা পেলেও চরম পূলক বা ইতিহর্ষ লাভ করেছে বা তার অভিজ্ঞতা আছে এই রকম মেয়ে মানুষ হাজারে একটা পাবে কিনা সন্দেহ।’
আমি বিস্মিত মুখে ওর ব্যাখ্যা শুনি। সত্যি সেক্স ব্যাপারটা যত সহজ আবার ততটাই জটিল। আমি এবার একটা মোক্ষম প্রশ্ন ছুড়ে দি-‘আচ্ছা তুমি কখনো চরম পূলক লাভ করেছ?’
ও হেসে বলল-‘প্রশ্ন কিন্তু বেড়ে যাচ্ছে।’
-‘এইটাই শেষ। প্লিজ।’আমার কাতর অনুনয়।
-‘তা দুই তিন বার পেয়েছি। আমার বিশ্বাস আবার পাব,এবং সেটা তোমার দ্বারা। তবে তার জন্য তোমায় ও আমাকে ধৈর্য ধরতে হবে। আমি তোমাকে যতটুকু বুঝেছি তুমি কয়েকটা বিষয় অনুশীলন করলেই ভবিষ্যতে চোদন সম্রাট হতে পারবে। যে মেয়ে তোমাকে পাবে সে সারা জীবন তোমায় ভুলতে পারবে না। আমার কথা শুনে দেখ সত্যি হয় কিনা।’
আমি হেসে বলি এর জন্য আবার অনুশীলন। সর্বনাশ করেছে। যাই হোক পরের ঘটনা বল।

।।৩৬।।

স্বপ্না আবার শুরু করে-‘ভাত খেয়ে টুকি টাকি দু একটা কাজ সারতেই সন্ধ্যা হয়ে গেল। মনের ভিতর দুপুরের ঘটনা ছায়া ফেলে রেখেছে আর আমাকে কামের আগুনে পুড়িয়ে মারছে। দিদিমা বলে গেছিল ঠিক মত তুলসীতলায় সন্ধ্যা দিতে ও ঠাকুরঘরে পুজো দিতে। অগত্যা জামা কাপড় ছেড়ে সেসব কাজ সারলাম। আবার সব ছেড়ে স্কার্ট ও জামা পড়ি। এবারো ইচ্ছে করে তলায় প্যান্টি পড়লাম না।
আর পারছি না শরীরের ভিতর জ্বলতে থাকা কামের আগুনকে সামলাতে। একটা টর্চ নিয়ে বাগানে চলে গেলাম। ভয় ডর চিরকালই আমার কম। বেছে বেছে একটা নধর দেখে কুলি বেগুন ছিড়লাম। দাদু কদিন আগে এতে পোকা মারা বিষ দিয়েছে। ধূর বিষ,গুদের ভিতর যে পোকাগুলো কামড়াচ্ছে সেগুলো আগে মারতে হবে। বেগুন নিয়ে পুকুরে গিয়ে ভাল করে ধুলাম। তারপর ঘরে ঢুকে ভাল করে সব দরজা বন্ধ করে উপরে আমার ঘরে ঢুকি। প্রথমে বিছানার কাছে আসি। সারা বিছানায় হাত বুলিয়ে ওদের সারাদিনের ওম পাবার চেষ্টা করি। যেখানে স্বপনদার মাল পড়েছিল সেখানে হাত দি। মাথাটা নামিয়ে গন্ধ শুঁকি। কেমন একটা সোঁদা আঁশটে গন্ধ। তবু আমার খুব ভাল লাগে। বারবার গন্ধটা শুঁকি।

নারকেল তেলের কৌটো নিয়ে বেগুনটাকে চপচপ করে মাখিয়ে সোফায় গিয়ে বসি। স্কার্ট তুলে গুদের ফুটোয় লাগিয়ে চাপ দি। গুদ রসেই ছিল,একটু কসরৎ করতেই ভিতরে বেগুন ঢুকে গেল। যাবার সময় সুখের জানান দিয়ে গেল। হাত নেড়ে নেড়ে গুদ খেঁচা শুরু করি। আরামে সুখে শরীর উথালি পাতালি হতে থাকে। ঈশ বেগুনেই যদি এত সুখ তাহলে আজ দুপুরে শম্পা একটা সবল তাজা বাড়া গুদের ভিতর নিয়ে কি সুখটাই না পেয়েছে। মনের সুখে খেঁচে যাচ্ছি। সুখটা ক্রমশ জমাট বাঁধতে শুরু করছে। এমন সময় শুনি,কি করছিস স্বপ্না? ডাক শুনেই তাকিয়ে দেখি মামার বড় ছেলে সত্যদা। একেবারে হাতে নাতে ধরা পড়ে গেলাম। কিন্তু নীচে তো সব ভাল করেই বন্ধ করে দিয়ে এসেছি ও এল কি করে। লজ্জায় কুঁচকে গিয়ে তাড়াতাড়ি স্কার্ট নামিয়ে উঠে দাঁড়াই। বেগুনটা গুদের ভিতরেই থেকে যায়।
মামার দুই ছেলে। সত্যদা ও শঙ্করদা। একজন কলকাতার শ্যামবাজারে মামারবাড়ি থেকে কলকাতা ইউনিভার্সিটিতে পড়ে,শঙ্করদা যাদবপুরে পিসির বাড়ি থেকে যাদবপুর ইউনিভার্সিটিতে পড়ে। লজ্জা চেপে খানিকটা স্বাভাবিক স্বরে বলি,বাড়িতে তো কেউ নেই। সবাই ছোট মাসির বাড়ি গেছে। নীচে তো সব বন্ধ। তুমি উপরে এলে কি করে? ও বলল,আমি সব জানি রে। কাল পরশু ক্লাস নেই তাই বিকালের ট্রেন ধরে চলে এলাম। উপরের ঘরে আলো দেখে ভাবলাম তুই নিশ্চয়ই একা আছিস। তাই তোকে ভয় দেখাতে সুপারী গাছ বেয়ে ছাদে চলে এলাম। তা তুই কি করছিলি?
মনে পড়ল উপরে আমার ঘরের দরজা ভুল করে বন্ধ করিনি। বললাম,কিছু না। বসেছিলাম।
এদিকে বুঝতে পারছি হতচ্ছাড়া বেগুনটা স্লিপ করে গুদের ভিতর থেকে বেড়িয়ে আসছে। প্রানপনে দুই পা চেপে আটকাবার চেষ্টা করছি। আমার ওই অবস্হা দেখে সত্যদা আমায় ধরে নাড়িয়ে দিয়ে বলে,তুই এই রকম করছিস কেন?আমি তো তোকে ভয় দেখাবার সুযোগই পেলাম না। ব্যাস সত্যদার নাড়ানিতে আমার পায়ের বাঁধন খুলে গেল আর বেগুনটা চকাৎ করে আওয়াজ করে বেড়িয়ে এসে ওর পায়ের কাছে পড়ল। ও অবাক হয়ে একবার বেগুনটার দিকে তাকায় একবার আমার দিকে তাকায়। আমি লজ্জায় চোখ বুজে ফেলেছি। মনে মনে বলছি হে ধরণী তুমি বিভক্ত হও আমি তোমার মধ্যে প্রবেশ করি।
সত্যদা আমায় দু হাতে ধরে বলে,স্বপ্না সত্যি করে বল তুই কি করছিলি। আমি তো যা দেখার দেখেই নিয়েছি। কথা দিচ্ছি কাউকে কিছু বলব না। যদি তুই সত্যি করে সব বলিস।
বলেই আমাকে ওর দিকে টানে। আমি এক টানে ওর বুকের ভিতর ঢুকে পড়ি। ওর বুকে মুখ লুকাই। ও বলল,আমার দিকে তাকা। বলছি তো আমি কাউকে কিছু বলব না। আমি বাধ্য হয়ে ওর দিকে মুখ তুলে তাকাই। ও বেগুনটা হাত দিয়ে তোলে। ভাল করে দেখে নাকের কাছে নিয়ে গন্ধ শোঁকে। আমার তখন লজ্জায় মরে যাবার অবস্হা। ও আমায় ভাল করে বুকে জড়িয়ে ধরে কানের কাছে মুখ নিয়ে এসে বলে,লজ্জার কিছুই নেই রে। এ হল যৌবনের ধর্ম। তুই আমাকে সব খুলে বল। আমি বললাম,তুমি তো সব দেখেই নিয়েছ আর বুঝতেও পেরেছ। আমি মুখ ফুটে বলতে পারব না। বলেই ওর বুকে মুখ গুঁজি।
সত্যদা আর কথা না বড়িয়ে আমায় জড়িয়ে ধরে। আমার কানে গলায় মুখে চুমু খেতে শুরু করে। আমার ভীষন ভাল লাগে ওর পুরুষালি আদর। আমিও লজ্জা ভুলে সেই আদরে সারা দি।

ও আমাকে জড়িয়ে ধরেই দরজা বন্ধ করে আমার খাটের কাছে নিয়ে আসে। পাঁজাকোলা করে খাটে শুইয়ে দেয়। নিজেও খাটে উঠে এসে আমার পাশে শুয়ে একটা হাত আমার ঘাড়ের তলায় ঢুকিয়ে দিয়ে ওর বুকে চেপে ধরে। আমি কোন বাধা দিই না। যদি কিছু হয় হোক। নিজের সহোদর দাদা তো নয়। এই পোড়া যৌবনের জ্বালা কাহাতক চেপে রাখা যায়।
সত্যদা আমায় অনেক গুলো চুমু খেয়ে বলে,আমি যা করতে যাচ্ছি তোর কোন আপত্তি নেই তো? তোর কোন ভয় নেই। আমরা নিজেরা যদি ঠিক থাকি তবে সব কিছুই গোপন থাকবে। যৌবনের জ্বালায় তোকেও বেগুন নিতে হবে না,আর আমাকেও হাত মারতে হবে না। কিরে চুপ করে আছিস কেন? কিছু বল। তোর অসম্মতিতে আমি কিছু করব না।
আমি এবারে মুখ খুলি,তুমিও হাত মার বুঝি? সত্যদা বলল,সে তো মারিই। এটাই তো যৌবনের ধর্ম। যৌবনের কারনে তোর আর আমার শরীরে এখন প্রচুর রস তৈরী হচ্ছে। আমরা নিজেরাই যদি এই রস বার না করি তবে সেটা আমাদের জ্বালিয়ে মারবে। এবার বল তোর কি ইচ্ছা?
কথা বলতে বলতে ও আমায় চুমু খাওয়া ও একটু পরে মাই টেপাও চালিয়ে যাচ্ছিল। আমারো কামাগ্নি তখন প্রবল আকার ধারন করেছে। বললাম,যা করবার তাড়াতাড়ি কর। সবাই সাড়ে আটটার ট্রেনে চলে আসবে কিন্তু।
ওকে আর কিছু বলতে হল না। আমার জামার বোতাম দুটো খুলে দিয়ে জামাটা মাথা গলিয়ে বার করে নিল। নীচে একটা টেপ ছিল সেটাও জামার সাথে বেরিয়ে এসে আমার উপরের অংশ একেবারে উদলা হয়ে গেল। আমার মাই দুটোর দিকে কিছুক্ষন তাকিয়ে বলল,সত্যি স্বপ্না তোর মাই দুটো দেখবার মত। আমি বললাম,এসব পরে অন্য সময় দেখ। যা করার জলদি কর। ও তখন আগ্রাসি বুভুক্ষের মত আমার মাই দুটো চুষতে শুরু করে। আমিও নির্লজ্জের মত ওর জামা গেঞ্জি খুলে দি। ও তখন একটা হাত আমার ফ্রকের তলায় ঢুকিয়ে দিয়েছে। ইজের না থাকার কারনে একেবারে খোলা গুদ পেয়ে খামচে ধরল।

।।৩৭।।

একটা আঙ্গুল দিয়ে কোটের মাথাটা রগড়ে দিতেই আমি চিড়বিড়িয়ে উঠি। নিজেই স্কার্টটা খুলে দিয়ে ওর প্যানটা খুলতে থাকি। একটা সেকেন্ডের মূল্য তখন আমার কাছে অনেক। প্যান্টের বেল্ট ও বোতাম খুলে দিতেই ও নিজেই পায়ের টানে সেটা খুলে মাটিতে ফেলে দেয়। জাঙ্গিয়ার উপর দিয়ে ওর ঠাঁটানো বাড়াটার অস্তিত্ব টের পাই। ওটা স্বপনদার মত সাইজ না হলেও মোটামুটি চলনসই। আমি জাঙ্গিয়ার উপর দিয়ে ওটাকে মুঠো করে ধরে নাড়াতে থাকি। আমার ছটপটানি লক্ষ্য করে ও বলে,খুব গরম খেয়ে গেছিস নারে? হঠাৎ কি এমন ঘটল যে এত গরম হয়েছিস?
আমি প্রসঙ্গ চাপা দিতে বলি,ঘড়ির দিকে তাকিয়ে দেখেছ?সাতটা বেজে গেছে সে খেয়াল আছে?অন্য দিন রয়ে সয়ে করতে পারবে। আজ যা করার তা তাড়াতাড়ি কর।
সত্যদা হেসে আমাকে তাতিয়ে বলে,কি তাড়াতাড়ি করতে বলছিস?একটু বুঝিয়ে বল। আমি ঝাঁঝিয়ে বলি,তোমার লিঙ্গটা দিয়ে খুঁচিয়ে আমার যোনির রসটা বার করে দাও। হয়েছে?সবাই চলে এলে মজাটা টের পাবে। আমাকে নিয়ে রসিকতা বেড়িয়ে যাবে। এবার সত্যদা সিরিয়াস হয়। বলে,তুই আমারটা একটু চুষে দে। তারপর তোরটা চুষে দিয়ে আসল কাজটা করব।
আমার প্রথমে একটু ঘেন্না লাগলেও হাত দিয়ে ওর বাড়াটা ধরে ঠোঁটটা ঘষি। এরপর কামের কামড়ে দিশেহারা হয়ে বাড়াটা মুখে ঢুকিয়ে নি। প্রথম বাড়া মুখে নেওয়া। দেখি ভালই লাগছে। চোষার গতি বাড়াই। মিনিট দুয়েক পরে ও বাড়াটা আমার মুখ থেকে বার করে নিয়ে আমার কোমড় ধরে খাটের ধারে নিয়ে আসে। হাঁটু মুড়ে বসে গুদটা দুই হাতে ফাঁক করে ধরে জীভটা ঘষে দেয়। ওর খসখসে জীভের স্পর্ষে আমার শরীর রোমঞ্চিত হয়ে ওঠে। কিছুক্ষন চেটে দিয়ে আমায় বলে,এবার তুই একটু ফাঁক করে ধর। আমি তোর মাই টিপতে টিপতে খাই। তাতে আমাদের দুজনেরই আরাম লাগবে। ওর কথা অনুযায়ী তাই করি। আমার ওকে নিতান্ত আনাড়ি মনে হয় না। এসব ব্যাপারে দেখছি ভালই জ্ঞান আছে।
এবার ও মুখটা চেপে ধরে চোষা শুরু করে। আমি চোখে অন্ধকার দেখি। আমার মনে হয় এত সুখ শম্পার চোষাতে পাইনি। একটা মেয়ের সাথে একটা ছেলের তফাৎ বুঝতে পারি। আমার সারা শরীর তখন ঝিনঝিন করছে। মুখ দিয়ে গোঙানি ছুটছে। ও একটানা চোষার মাঝে জীভ দিয়ে কারিকুরি করে চলেছে। বেশ বুঝতে পারছি আমার দম শেষ হয়ে আসছে। চোখের সামনে লাল নীল তারা দেখছি। হঠাৎ সারা শরীরটা ঝাঁকিয়ে উঠল। ওর চুলের মুঠি শক্ত করে ধরে হাত পা দাপাতে থাকি। নিজেকে কিছুতে নিয়ন্ত্রন করতে পারছি না। ভিতরের নাড়ি যেন ছিড়ে ফেলে জল খসিয়ে ফেললাম। হাতের মুঠি আলগা হয়ে গেল। পায়ে যেন খিল ধরেছে। আমার সমস্ত শক্তি যেন এক নিমেষে শেষ হয়ে গেল।

যখন হুঁশ এল দেখি ও আমার সারা গুদটা পরম উপাদেয় খাবারের মত চেটে খেয়ে চলেছে। এর আগে অনেক জল খসিয়েছি। কিন্তু আজকেরটার তুলনায় সেগুলি যেন নস্যি।
আমাকে চোখ মেলে তাকাতে দেখে ও এবার উঠে দাঁড়ায়। আমি বলি,তোমার কি ঘেন্না পিত্তি কিছু নেই? নোংরা জল গুলো চেটেপুটে খেলে। সত্যদা বলল,নোংরা কি বলছিস? এ যে অমৃতের স্বাদ। একটু খেয়ে দেখ। বলে একটা আঙ্গুল দিয়ে গুদের উপর বুলিয়ে আমার মুখের কাছে নিয়ে আসে। আমি এক ঝটকায় ওর হাতটা সরিয়ে দিয়ে বলি,তুমি একটা পিশাচ। তোমার অমৃত নিয়ে তুমি থাক।
ও খিকখিক করে হাসতে হাসতে বলে,তোর নিজের জিনিসে এত ঘেন্না। আর দেখ আমি কত তৃপ্তি করে খাচ্ছি। বলেই আঙ্গুলটা নিজের মুখের মধ্যে ঢুকিয়ে নেয়। আমি মুখ ঘুরিয়ে নি।

এরপর সত্যদা বলে,তুই ঠিক আছিস তো?আসল কাজটা এবার শুরু করি নাকি? আমি ওকে ভেঙচি কেটে বলি,দয়া করে সেটা তাড়াতাড়ি সারো। সাড়ে সাতটা বেজে গেছে কিন্তু।
ও ওর বাড়াটার চামড়াটাকে আগুপিছু করে আমার গুদের মুখে রাখে। আমার উত্তেজনা আবার আগের মত তুঙ্গে উঠে গেছে। আজ প্রথম আমি পূর্ন নারীতে রুপান্তরিত হতে চলেছি। একটা গভীর আবেগে আমার সারা শরীর শিহরিত হয়ে ওঠে। বুঝতে পারি এক কঠিন উত্তেজনা ও ঔৎসুকে আমার কপালে ঘাম দেখা দিয়েছে। ও আমার পা দুটো ওর কাঁধে তুলে নিয়েছে। আমার উরু দুটো আঁকড়ে ধরে কোমড়ে চাপ দেয়। আমাকে এক গভীর সুখের শিহরনে শিহরিত করে ফচ করে আওয়াজ করে বাড়ার মুন্ডিটা গাঁট অবধি ঢুকে যায়। এরপর পরপর দুটো চাপে পুরো বাড়াটা গুদস্হ হয়ে যায়। গুদ রসে থাকায় ও বাড়াটা মাঝারি সাইজের হওয়ায় একটুও ব্যাথা পাই না। কেবল অসীম সুখ আর সুখ।

ও মধ্যম লয়ে ঠাপ শুরু করে। আমার আরামের পারদ চড়তে থাকে। সুখের আবেশে আমি স্হান কাল পাত্র সব ভুলে যাই। আবিষ্ট ভাবটা ক্রমশ সারা শরীরে ছড়িয়ে পড়ে। আমার মনে হয় ওকে আমার সারা দেহের সাথে পেতে। ওকে বলি,সত্যদা আমার বুকে এসে কর। আমার খুব ভাল লাগবে। ও গুদ থেকে বাড়া বার না করেই আমাকে ঘুরিয়ে দেয়। সেই সাথে নিজেও কায়দা করে খাটে চলে আসে।
আমার বুকে সমস্ত দেহটা ছেড়ে দেয়। মুখটা আমার মুখে দিয়ে চুষতে শুরু করে। এক হাত খাটে রেখে অন্য হাতে আমার মাই মুলতে মুলতে আবার ঠাপ শুরু করে। সুখের আবেশটা গুদ থেকে সারা শরীরে ছড়িয়ে পড়ছে। একটু পরেই আমি বুঝতে পারি আমার জল খসা ঘনিয়ে আসছে। মনে হয় এই সময় বাড়ার গোঁতানিটা জোরে হলে ভাল হয়। বলি ওকে,সত্যদা জোরে জোরে কর। ও ঠাপের গতি বাড়িয়ে দেয়। এক পর্যায় মনে হয় সারা খাটটার সাথে আমিও দুলছি। ওর সারা শরীরের ভার আমার মালুম হয় না। ওকে তুলোর মত মনে হয়। আমার সারা শরীর ক্রমশ যেন গুটিয়ে আসতে থাকে। আমি মুখ দিয়ে নিশ্বাস নিতে থাকি। ওকে কিছু বলতে চাই। মুখ দিয়ে কথা বেরোয় না। আমার চোখ মনে হয় ঠিকরে বেড়িয়ে যাবে। এক অনাস্বাদিত সুখের পরতে আমার শরীর শূন্যে ভাসতে থাকে। চোখের সামনে লাল নীল তারা গুলো আবার এসে হাজির হয়। সত্যদাকে সপাটে জড়িয়ে ধরে বুকের মধ্যে পিষতে লাগি। সুখ আর আরাম একত্রিত হয়ে আমায় প্রায় সংজ্ঞাহীন করে তোলে। ওর গদাম গদাম ঠাপের তালে আমি ছিন্ন বিচ্ছিন্ন হয়ে দাঁত মুখ খিঁচিয়ে আমার নারী জীবনের প্রথম সংগম সুখে জল খসালাম। আর কিছুক্ষনের জন্য মনে হয় আমি অন্য কোন জগতে বিরাজ করছি।
কিছুটা ধাতস্হ হয়ে দেখি সত্যদা আমার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে। আমায় আদর করে চুমু খেয়ে বলল,তুই ঠিক আছিস তো? তুই যে রকম করছিলি আমি তো ভয় পেয়ে গিয়েছিলাম। আমি ওর হাতটা ধরে বলি,আজকের দিনটা আমার স্মৃতর মনি কোঠায় চিরদিন বিরাজ করবে। কি সুখ যে পেলাম তোমায় বলে বোঝাতে পারব না।
ও একটু হেসে বলে,এবার আমায় একটু সহযোগিতা কর। মালটা ফেলে শান্তি পাই।

।।৩৮।।

ঘড়ির দিকে তাকিয়ে দেখি আটটা বাজতে পাঁচ মিনিট বাকি। আমি বলি,আর বেশি সময় নেই। তাড়াতাড়ি কর। ও আমাকে দুই হাতে তুলে কুকুরের মত পজিশানে বসিয়ে দেয়। পিছনে গিয়ে গুদের ভিতর বাড়াটা এক ধাক্কায় প্রায় আর্ধেক ঢুকিয়ে দেয়। আমার খুব ভাল লাগে ধাক্কাটা। ওকে বলি,এই রকম আরেকটা জোর ধাক্কায় বাকিটা ঢুকিয়ে দাও। ওর দ্বিতীয় ধাক্কায় পুরো বাড়াটা ঢুকে ওর বিচি দুটো আমার গুদের বেদিতে ঝাপটে পড়ে।

এবার শুরু থেকেই দ্রুত লয়ে ঠাপ মারতে শুরু করে। আমার সুখের আবেশ আবার ঘন হতে চলেছে। আমি ওকে কিছু বলি না। আমাকে আজ জীবনের প্রথম নারী সুখের স্বাদ দিয়েছে। ওর যে রকম মন চায় চুদুক।
ওর ঠাপের চোটে আমি শুদ্ধু খাটটা নড়ে উঠছে। ওর বিচি দুটো আমার গুদের বেদিতে বাড়ি খেয়ে এক অন্য ধরনের সুখ দিচ্ছে। আমি বুঝতে পারছি আমার আবার জল জমা হতে শুরু করেছে। বেশিক্ষন মনে হয় ধরে রাখতে পারব না। তার মানে প্রথম জলটা খসতেই দেরী লাগে। পরের গুলো খুব তাড়াতাড়ি হয়। সত্যদাও বুঝতে পারি দাঁতে দাঁত চেপে ঠাপাচ্ছে। তার মানে ওরও মনে হয় মাল এসে যাচ্ছে। নারী সুলভ আশংকায় ওকে বলি,তোমার কি হয়ে আসছে? আমার কিন্তু আবার হয়ে আসছে। তুমি মালটা কোথায় ফেলবে?
সত্যদা আমায় আস্বস্ত করে বলে,তুই ঠিকই ধরেছিস। আমার মাল ফেলার সময় হয়ে এসেছে। তবে ভয়পাস না। তোর ভেতরে ফেলব না। ঠিক সময়ে বার করে নেব।
আমি বললাম,দেখ খুব সাবধান। এক ফোঁটা ভিতরে গেলেই কিন্তু সর্বনাশ হবে।
তুই নিশ্চিন্তে ঠাপ খা,বলে ও আবার পূর্ন উদ্যোমে ঠাপাতে লাগে। আমি আবার আগের মত অনুভূতিতে আবিষ্ট হয়ে পড়ি। মিনিট দুয়েকের মধ্যেই চোখে ঝিলমিল দেখি। বিছানার চাদর খামচে ঠাপ খেতে খেতে শরীরটা আগের মত ঝাঁকানি খেয়ে অবশ হয়ে জল খসানোর পূর্ব মুহূর্ত্তে সত্যদার ঘোঁত ঘোঁত আওয়াজ শুনেই চোখ মুখ অন্ধকার হয়ে আমার আবার জল খসে যায়।
যখন আবার হুঁশ ফেরে দেখি সত্যদা বাড়াটাকে আমার পাছার উপর বাড়ি মারতে মারতে গরম একগাদা মাল আমার উপর উগরে দিল। ওই অবস্হায় মিনিট দুয়েক থেকে ধাতস্হ হয়ে বাথরুমে গিয়ে ধুয়ে মুছে দুজনেই জামা কাপড় পড়ে নি। আমি তাড়াতাড়ি বই নিয়ে পড়তে বসি। সত্যদা আমাকে খান কতক চুমু খেয়ে নীচে নিজের ঘরে চলে যায়। ঘড়িতে তাকিয়ে দেখি সাড়ে আটটা বাজে। তার মানে ট্রেনটা এল বলে।’

স্বপ্না একটু থামতেই আমি বলি-‘হুম একটা জিনিস পরিস্কার হল।’
-‘কি পরিস্কার হল?’বলে জিজ্ঞাসু দৃষ্টিতে স্বপ্না আমার দিকে তাকায়।
-‘গতকাল তোমার যোনী চুষতেই তুমি বলেছিলে,বহুদিন পর এই সুখ পেলাম।’
-‘তাই? তুমি তাহলে খুব বুদ্ধিমান বল।’সুযোগ পেয়েই পরিহাস স্বপ্নার মুখে।
-‘ঠিক আছে,মানছি যে আমি খুব বোকা। তোমার কাহিনীর বাকিটা বল। এই অবস্হায় থেমে থাকলে রাতে ঘুম হবে না।’
-‘পরের চোদন কাহিনী শুনতে খুব মজা লাগে না?’স্বপ্নার কথায় আবার শ্লেষ।
-‘মজা কিনা জানিনা। তবে তোমার বলার স্টাইল এত সুন্দর যে খুবই উপভোগ্য লাগছে। বেশ জমে উঠেছে কাহিনীটা। তাড়াতাড়ি বাকিটা শোনাও।’আমি অধৈর্য হয়ে বলি।

স্বপ্না আবার শুরু করে-‘এরপর সুযোগ পেলেই আমরা চুদতাম। তবে সেটা মাসে দুবারের বেশি হত না। তাও লুকিয়ে চুরিয়ে তাড়াহুড়ো করে। এতে পেটটা কোন মতে ভরলেও খিদে মিটত না। সত্যদা মাসে দুবার বাড়ি আসত। দুপুরে বা সন্ধ্যায় যখনই আধ ঘন্টা বা পঁয়তাল্লিশ মিনিট সময় পেতাম। কোন রকমে কাজ সারতাম। সুযোগ খুঁজতাম কবে আবার বাড়ি ফাঁকা পাব। কিন্তু সেটা কিছুতেই হচ্ছিল না।
একদিন আমার এক বান্ধবীর দিদির বিয়েতে আমার আর শম্পার নিমন্ত্রন ছিল। কথা ছিল আমরা বিকালের মধ্যে চলে যাব। রাত্রে ওদের গাড়িতে বাড়ি পৌঁছে দেবে। এই শর্তেই আমরা বাড়ি থেকে অনুমতি পেলাম।
বিয়ের দিন আমরা দুই জনেই খুব সেজে গুজে সন্ধ্যার আগে হাজির হলাম। ওখানে অনেক বন্ধু ও বান্ধবী পেয়ে খুব মজা হল। তখনকার দিনে গ্রামের বিয়েতে আনন্দের উপকরন হিসাবে অনেক বাড়িতেই মদ বা সিদ্ধি খাওয়ার চল ছিল। তো ওদের বাড়িতে মদ খাওয়া বারন থাকায় আমার বান্ধবীর দাদারা ও তাদের বন্ধুরা মিলে সিদ্ধির আয়োজন করেছিল। সে এক এলাহি ব্যাপার। ক্ষীর পেস্তা কাজুবাদাম ও সিদ্ধি বেটে দুধের সাথে মিশিয়ে গোলাপ জল দিয়ে পরিবেশন করছিল। যদিও সেটা একটু গোপনীয়তা বজায় রেখে হচ্ছিল। আমার বান্ধবী ও তার দাদার বন্ধুরা আমাদের খুব করে ধরল সিদ্ধি খাওয়ার জন্য। লোভও হচ্ছিল আবার ভয়ও হচ্ছিল কোনদিন খাইনি বলে। যদি নেশা হয়ে যায় তাহলে বাড়িতে কেলেঙ্কারী হবে। ভয়ে ভয়ে আমরা ছোট গ্লাসের এক গ্লাস করে খেলাম। শম্পার ইচ্ছে ছিল একটু বেশি খাবার। শেষে আমার বারনে ও বাড়ির ভয়ে চেপে গেল।
সিদ্ধি খাওয়ার দশ মিনিটের মধ্যেই বুঝলাম অল্প হলেও একটা নেশার মত ভাব হয়েছে। তবে নিজেদের বেশ ফুরফুরে লাগছিল। ওই অবস্হায় চুটিয়ে হুল্লোড় করলাম। শেষে খেতে বসলাম। কারন তখনই রাত্রি দশটা বেজে গেছে। খাওয়ার শেষে মিষ্টি খেতে গিয়ে আমি আর শম্পা দুজনেই আট দশটা করে মিষ্টি খেয়ে ফেললাম। আমরা নিজেরাই অবাক হয়ে গেলাম। কারন দু তিনটের বেশি মিষ্টি আমরা কখনই খেতে পারিনা। মুখ ধুতে গিয়ে বুঝলাম নেশাটা বেশ ধরেছে। বান্ধবীকে বললাম যে আমাদের বাড়ি পৌঁছে দিতে। একে তো বেশি রাত্রি হলে বাড়িতে বকুনি খেতে হবে। তাছাড়া আমাদের দুজনের চোখই যেন ঘুমে ঢুলে আসতে চাইছে।
গাড়িতে আসতে গিয়ে কোনরকমে নিজেদের জাগিয়ে রাখলাম। শম্পা আগে নেমে গেল। বলল যে ওর নাকি শরীর টলছে। আমার খুব ভয় লাগল। বাড়িতে ধরা পড়ে যাব নাতো? কোন ক্রমে টলানিটাকে সামলে বাড়িতে কড়া নাড়ি। কাজের মাসি দরজা খুলে দিল। দেখলাম মামা মামী শুয়ে পড়লেও দাদু আর দিদিমা আমার জন্য জেগে আছে। কোনক্রমে নিজেকে সামলে ঘরে ঢুকি। দিদিমা বলল,তুই খোঁড়াচ্ছিস কেন? আমি কোনমতে নিজেকে সামলে বলি,আসবার সময় হোঁচট খেয়েছি। দিদিমা বলে,একটু দেখে হাঁটবি তো। যা সাবধানে উপরে গিয়ে জামা কাপড় ছেড়ে ভাল করে হাত মুখ ধুয়ে শুয়ে পড়। অনেক রাত্রি হয়েছে। আজ আর পড়তে হবে না। আমি ঠিক আছে বলে উপরে নিজের ঘরে চলে যাই।

পঞ্চম অধ্যায় সমাপ্ত

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

