ফেলে আসা সেই দিনগুলি – পর্ব ০৪


চতুর্থ অধ্যায়:

দিন কেটে চলেছে। কিছুদিন ধরে আমার যৌন তৃষ্ণা আবার মাথা চাড়া দিয়েছে। ইতিমধ্যে বাপীর সাথে আমার সম্পর্কটা আগের মতই ফিরে এসেছে। ও জেনারেল লাইনেই পড়াশোনা করছে। তবে প্রায়ই আমার কাছে পড়ার ব্যাপারে আসত। একদিন ওকে বললাম-‘বহুদিন ওসব বই পড়া হয়নি। দু চারটে বই যোগাড় করে দিতে পারবি?’

ও খুশি মনেই বলল-‘গুরু তোমার জন্য সব পারব। ঠিক আছে আজ সন্ধ্যায় তোকে কয়েকটা ভাল বই দিচ্ছি। আর জানিস কিনা জানিনা বাবা সিঙ্গাপুর থেকে একটা ভিসিপি আনিয়েছে। যেদিন বাড়ি ফাঁকা থাকবে,তোকে দারুন একটা চোদাচুদির বই দেখাব।’
-‘পেলি কোথায় ক্যাসেট? এতো দূর্লভ জিনিস।’সত্যিই সেই সময় এগুলো সচরাচর পাওয়া যেত না।
-‘আমার কলেজের বন্ধুর কাছে আছে। আমি দেখেছি। দেখলে না খেঁচতে হবে না। মাল এমনিই পড়ে যাবে।’পরম গর্বভরে বাপী জানালো।
ঠিক সন্ধ্যাবেলায় পড়াতে যাচ্ছি,বাপী এসে হাজির। হাতে কাগজে মোড়ানো বইয়ের প্যাকেট। ওর হাত থেকে ওগুলো নিয়ে আমার ঘরে লুকানো জায়গায় স্হানান্তরিত করি। তারপর রবীন কাকুর মেয়ে রুম্পাকে পড়াতে চললাম।

একটা মজার ব্যাপার হয়েছে। একদিন রুম্পাকে পড়াচ্ছি,এমন সময় রুম্পা আমাকে বলল-‘কাকু আমি স্কুলে দুটো অঙ্ক পারিনি। আন্টি আবার করে নিয়ে যেতে বলেছে। তুমি অঙ্ক দুটো শিখিয়ে দাও।’
আমি চমকে উঠলাম ওর কাকু ডাক শুনে। ওকে জিজ্ঞাসা করাতে জানতে পারলাম ওর মা বলেছে। পরদিন আবার পড়াতে গেছি। রাস্তা থেকেই খুব জল তেষ্টা পেয়েছিল। ঢুকেই বললাম-‘কাকিমা তেষ্টায় ছাতি ফেটে যাচ্ছে।

শীগগীর এক গ্লাস জল দিন।’
কাকিমা এক গ্লাস জল দিয়ে বলল-‘রুম্পাকে পড়া দিয়ে একবার আমার ঘরে আসবে। জরুরী কথা আছে।’
আমিও রুম্পাকে নামতা লিখতে দিয়ে ওনার ঘরে এলাম। বললাম-‘কি জরুরী কথা বলুন।’
উনি কিছুক্ষন চুপ করে থেকে বললেন-‘তুমি নিজেকে কি ভাব বলতো?’
-‘কি ভাবি বলুন তো? আমি তো ঠিক বুঝতে পারছি না।’ভ্যাবাচ্যাকা খেয়ে বলি।
-‘ন্যাকা কিছুই বোঝ না। তুমি নিজেকে কি ভাব একেবারে কচি খোকা? নাকি আমাকে আধবুড়ি ঠাউরেছো? কাকিমা ডাকার কি হয়েছে? কেন বৌদি ডাকা যায় না?’
-‘না মানে আপনারা বাবা মাকে দাদা বৌদি ডাকেন তাই আপনাদের কাকু কাকিমা বলি।’আমি নিজেকে সঠিক উপস্হাপনার চেষ্টা করি।
-‘আমার বয়স কত জান? এখনো তিরিশ হয়নি। এসব কাকিমা ফাকিমা আমার পোষায় না। এবার থেকে বৌদি বলে ডাকবে, বুঝেছো?

আর অত আপনি আজ্ঞের কি আছে?তুমি করে বলা যায় না?’ আমি ব্যাপারটা হজম করে বলি-‘তাহলে কাকুকে কি বলে ডাকব?’
-‘ওকে যা ইচ্ছে ডেক। ওই মাতালের হুঁশ বুদ্ধি বলে কিছু আছে নাকি?’
-‘আচ্ছা আজ থেকে আপনাকে বৌদি বলেই ডাকব। ঠিক আছে?’
-‘না ঠিক নেই। বললাম না ওসব আপনি আজ্ঞে চলবে না।’
-‘আচ্ছা আজ থেকে তুমি আমার বৌদি হলে কেমন?’আমি খুশি মনেই বলি।
-‘হ্যাঁ ঠিক আছে। বৌদি দেওর খুব মিষ্টি সম্পর্ক,প্রান খুলে দুটো কথা বলা যায়। তা নয় কচি ছেলেদের মত কাকিমা কাকিমা। যাচ্ছেতাই একেবারে।’

এই দিনের পর থেকে স্বপ্না কাকিমা বৌদি হয়ে গেল। যদিও রবীনকাকুর সাথে খুবই কম দেখা হত তবুও উনি কাকুই রয়ে গেলেন। আর আমিও রুম্পার কাকু হয়ে গেলাম।

আজ রুম্পাকে পড়াতে এসে ঠিক মন বসল না। বাপীর দেওয়া বই কখন গিয়ে পড়ব আর জমিয়ে হস্ত মৈথুন করব এই চিন্তায় বেশ উত্তেজিত ছিলাম। আমি জানি রোজ এই সময়ে বৌদি গা ধুতে যায়। আজ আমার মনে হল বহুদিন নগ্ন নারী শরীর দেখা হয়নি। আজ একটু চেষ্টা করে দেখি।
বৌদির বাথরুমে যাবার আওয়াজ পেতেই আমি রুম্পাকে কিছু লিখতে দিয়ে বাথরুমের সামনে দরজায় উঁকি মারি। সৌভাগ্য ক্রমে কাঠের দরজায় একটা ফাঁক পেয়ে চোখ রাখতেই শরীর রোমাঞ্চিত হয়ে ওঠে। ভেতরে বৌদি সম্পূর্ন নগ্ন হয়ে দুই মাইতে ঘষে ঘষে সাবান মাখছে। কি বিরাট মাই। একটুও টসকায়নি। আমার হাত অজান্তে খাড়া হয়ে যাওয়া লিঙ্গে চলে যায়। ওঃ কতদিন পর চোখের সামনে ন্যাংটো নারী দেখছি। তাও আবার স্বপ্না বৌদির মত ফিগার। ও একটু পিছন ফিরতেই ওর জমাটি পাছায় চোখ পরে। একেবারে নিটোল নধর। কোথাও এতটুকু ভাঁজ পরেনি।

যেন কোন নিপুন শিল্পীর হাতে অতি যত্নে তৈরী করা। এবার বৌদির হাত সাবান নিয়ে যোনি পরিচর্যায় লাগে। একটু এগিয়ে আসতেই কাল চুলে ভরা বড় তালশাঁসের মত মাংসল ভগমন্দিরটি চোখে পরে। একমনে দুচোখ দিয়ে লেহন করছি বৌদির উলঙ্গ লোভনীয় শরীরটি। হঠাৎ কার হাতের ছোঁয়ায় চমকে উঠি। তাকিয়ে দেখি রুম্পা কখন উঠে এসে আমায় ডাকছে।

ও কিছু বলতে চাইলেই তাড়াতাড়ি ওর মুখ চাপা দিয়ে খানিকটা দূরে টেনে নিয়ে আসি। ও বলল-‘কাকু ওখানে তুমি কি করছিলে?’
আমি লজ্জায় খানিকটা ইতস্তত করেও নিজেকে সামলে নিয়ে বলি-‘আমার খুব বাথরুম পেয়েছে তো তাই গিয়েছিলাম।’
-‘মা তো এখন বাথরুমে।’বলেই ওখান থেকে চিৎকার করে উঠল-‘মা তুমি তাড়াতাড়ি বেরোও। কাকুর খুব বাথরুম পেয়েছে।’
আমি ওকে কোন রকম বাধা দিতে পারলাম না। লজ্জায় খানিকটা কুঁচকে গিয়ে ওকে বললাম-‘নারে আমার পরে গেলেও চলবে।’
বৌদি ভিতর থেকে বলল-‘কাকুকে এক মিনিট অপেক্ষা করতে বল। আমি বেরোচ্ছি।’বলেই এক মিনিটের মধ্যে সায়া পড়ে গায়ে একটা তোয়ালে জড়িয়ে বেরিয়ে এল।
আমরা তখনও বাথরুমের কিছুটা দূরে দাঁড়িয়ে। কি আর করি,মাথাটা নীচু করে বাথরুমে গিয়ে ঢুকলাম। ঢুকেই কলটা খুলে দিলাম। পেচ্ছাপ তো আদৌ পায়নি। তবু অভিনয় করে গেলাম ও একটু পরেই বেরিয়ে রুম্পাকে পড়াতে বসে গেলাম। কিছুতেই সহজ হতে পারছি না কারন ও তো আমাকে বাথরুমের দরজায় চোখ লাগিয়ে থাকতে দেখেছে। ও যত ছোটই হোক পরে যদি বাড়িতে বলে এসব কিছু। না আর ভাবতে পারছি না। কোন রকমে পড়ান শেষ করলাম।

রাস্তায় হাঁটতে হাঁটতে নিজেকে স্বান্তনা দিলাম,ধুর এসব কিছুই হবে না। বাড়িতে ঢুকে নিজস্ব কাজ সেরে খেয়ে নিয়ে ঘরের দরজা দিলাম। গোপন জায়গা থেকে বই গুলো বার করে প্রথমে ছবিগুলো সব দেখলাম। তারপর পাতা উল্টে প্রথম যে গল্পটা চোখে পড়ল সেটা ছাত্রের মা ও গৃহ শিক্ষকের।

আমায় আর পায় কে। পড়া ও হস্ত মৈথুন একসাথে চলতে লাগল। অবশেষে অনেকদিন পর আরামের বীর্যপাত ও শান্তির ঘুম।পরের পরের দিন আবার রুম্পাকে পড়াতে চললাম। কিছুটা সংকোচ ও উদ্বেগ নিয়ে ওদের বাড়িতে গিয়ে দেখি রুম্পা বাড়িতে নেই। বৌদিকে জিজ্ঞাসা করে জানতে পারলাম ওর মামা এসে ওকে নিয়ে গেছে। দুই দিন পর ফিরবে। আমি ফিরে আসার জন্য বেরোতে যাব বৌদি জিজ্ঞাসা করল-‘কোথায় চললে?’
-‘না রুম্পা তো নেই। আমি তিন দিন পরেই আসব।’
একটু চাপা হাসি দিয়ে বৌদি বলল-‘রুম্পা নেই তো কি হয়েছে?আজ আমি পড়ব।’

আমি অবাক হয়ে বললাম-‘তুমি পড়বে মানে? কি পড়বে তুমি?’
-‘শুধু পড়ব না,তোমাকেও পড়াব।’বলে এক রহস্যময় হাসি দিল।
-‘হেঁয়ালি না করে সোজা কথায় বল।’আমি কিছুটা উদ্বিগ্ন ভাবে বলি।
-‘সব বলছি,আগে ঘরে এসে বস।’বলেই আমার হাত ধরে টেনে এনে ঘরের সোফায় বসিয়ে দেয়।

তারপর গ্রীলে তালা দিয়ে দরছাটা বন্ধ করে দেয়। আমি সোফায় বসে ঘামতে থাকি। নিশ্চয়ই রুম্পার কাছ থেকে শুনেছে আমি বাথরুমের দরজায় চোখ লাগিয়ে ছিলাম। মনে মনে ভাবি সেরকম কিছু হলে ক্ষমা চেয়ে নেব।
ও ঘরে ঢুকেই আমার চিন্তিত মুখের দিকে তাকিয়ে থাকে। বলে-‘আমি পড়ব বলে ভয় পেলে নাকি?

ঠিক আছে উপরের ঘরে চল। ওখানে গেলে তোমার ভয় করবে না।’
এবারে আমি সত্যিই ঘাবড়ে যাই। ও আমার হাত ধরে সিড়িঁ দিয়ে উপরের ঘরে নিয়ে যায়। ঘরে ঢুকে সোজা সোফায় নিয়ে বসিয়ে নিজেও আমার পাশে বসে। আমার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে থাকে। আমার অস্বস্তি লাগে। আমি স্মার্ট হবার চেষ্টা করি। বলি-‘যা বলার তাড়াতাড়ি বল। অনেক দিন মাঠে যাওয়া হয়নি। আজ ফাঁক যখন পেয়েছি একটু খেলি গিয়ে।’
-‘খেলবে,খেলবে,নিশ্চয় খেলবে। তবে আজ অন্যদের সাথে নয়। তুমি আজকে আমার সাথে খেলবে।
দেখি তুমি কেমন খেলোয়াড়।’
-‘তোমার সাথে খেলব? তুমি কি আমার সাথে ইয়ারকি মারছ?’
-‘তা একটু মারছি। এই জন্যই তো তোমায় আমার দেওর পাতিয়েছি। এবার ভনিতা না করে বলত,
তোমায় কেন পাকরাও করেছি তুমি কি সত্যিই বুঝতে পারছ না? নাকি ন্যাকা সাজছো?’
এসব কথা শুনে এবার আমার সত্যিই রাগ হয়। বলি-‘তুমিও ভ্যানতাড়া না করে কি বলবে বল।’
-‘বলব? বলি ল্যাংটো মেয়েছেলে দেখতে খুব ভাল লাগে বুঝি? তা অত সখ যখন সাহস করে বললেই হয়। অমন চোরের মত দেখা কেন? ব্যায়াম করা বীর পুরুষের সাহস আমার বোঝা হয়ে গেছে।

তাই আমাকেই এগোতে হল।’
আমি থতমত খেয়ে বলি-‘কে বলেছ? তোমায় রুম্পা কিছু বলেছে?’
-‘রুম্পা বলতে যাবে কেন? আমি কি তোমার মত বোকা নাকি যে রুম্পাকে জিজ্ঞাসা করে ওর মনের
মধ্যে কথাটা গেঁথে যেতে দেব? তুমি যখনই দরজায় চোখ রেখেছ তখনই আমি টের পেয়েছি। দরজার
ফাঁকে তোমার ছায়া দেখতে পেয়েছি।’

আমি ধরা পড়ে চুপ করে থাকি। ও বলে যেতে থাকে।-‘কি মহারাজ নিজেকে খুব চালাক ভাব না?
দরজায় যে ফাঁক আছে সেটা আমি অনেকদিন আগে থেকেই জানি। আমার বাড়ি আমি জানব না?
মেয়ে মানুষের চোখকে ফাঁকি দেওয়া অত সহজ নয় বুঝেছ? যখনই তোমার উপস্হিতি টের পেয়েছি তখনই ইচ্ছে করে আমার মাইতে,বগলে আর নুনুতে তোমায় দেখিয়ে দেখিয়ে সাবান ঘসছিলাম। ঠিক সেই সময়ে রুম্পা এসে না পড়লে আরো অনেক কিছু দেখাতাম। কি দেবর মহাশয় ধরা পড়ে মুখে কথাটি নেই।’
ওর মুখে এইসব কথা ও ভাষা শুনে আমি ভিতরে ভিতরে শিহরিত হয়ে উঠি। কি সাংঘাতিক
মেয়েছেলেরে বাবা। মুখের কোন রাখঢাক নেই। অবশ্য ভালই লাগছিল শুনতে। কিন্তু ওর উদ্দেশ্যটা ঠিক ধরতে পারছিলাম না। আমায় নিয়ে এভাবে অপদস্হের খেলা খেলবে না অন্য কিছু মতলব আছে দেখাই যাক। তবে এটা বুঝছিলাম আর ভয় পাবার কোন কারন নেই।

আমি এবারে মুখ খুলি-‘তোমার ধারনা ভুল। আমি সত্যিই পেচ্ছাপ করতে গিয়েছিলাম।’
-‘কেন শুধু শুধু মিছা কথা বলছ। আমার চোখকে ফাঁকি দিতে পারবে না। সত্যি কথা বলতো শুধু গত পরশুই নয়। আমার বুকের আঁচল সরে গেলে তুমি ড্যাবড্যাব করে আমার মাইদুটোকে দেখতে না?

আমি তখনই জানি এই মাছ ধরতে সময় লাগবে না। একটু যা ভীতু আর কি। আমি ইচ্ছে করেই তুমি পড়াতে এলে গা ধুতে যেতাম। অপেক্ষায় ছিলাম মাছ কবে টোপ গেলে। অবশেষে ধরা পড়লে তো।’
আমি দেখলাম ধরা যখন পড়েই গেছি এবার এ্যাটাকিং খেলতে হবে। ওর মুখের দিকে সোজা তাকিয়ে বললাম-‘তুমি খুলে দেখালে দোষ নেই আর আমি দেখলেই দোষ?’
-‘আমি তো দোষ বলিনি। শুধু তোমার ন্যাকা ন্যাকা ভাল মানুষগিরি একেবারে অসহ্য। আমি মেয়ে মানুষ হয়ে এতটা এগিয়েছি। আর তুমি ব্যাটাছেলে হয়ে ঢং দেখিয়ে যাচ্ছ। আমি বলে কবে থেকে তলার জ্বালায় জ্বলছি।’বলেই আমার প্যান্টের উপর দিয়ে লিঙ্গটা চেপে ধরে। ওর সোজা সাপটা কথায় ভিতরে একটা উত্তেজনা হচ্ছিল। লিঙ্গটা আধা শক্ত হয়ে ছিল। ও চমকে উঠল।
আমি কোন রকম বাধা দিলাম না। এর আগে একবার ভুল করেছি। আর নয়। সঙ্গমের আনন্দ আমায় পেতেই হবে।
আমার লিঙ্গটাকে বাচ্চাদের মত চটকাতে শুরু করে দিল। কয়েক সেকেন্ডের মধ্যে সে চড়চড় করে খাঁড়া হয়ে হম্বিতম্বি শুরু করতেই প্যান্টের বোতাম খুলে বার করে নিয়ে অবাক চোখে তাকিয়ে বলল-‘সেকি গো তোমার এটা এত বড় আমি ভাবতেই পারিনি। বাড়া তো নয় যেন কেনারামের মূলো।’
আমাদের কাছেই কেনারাম বলে এক চাষির বাগানে বড় বড় মূলো হত।
আমি বললাম-‘ঈশ কি বাজে কথা বলছ।’
-‘কি বাজে কথা বললাম শুনি?’
-‘মেয়ে মানুষ হয়ে বাজে কথা বলছ।’
-‘ঈঈঈ বাড়া কে বাড়া বলব না তো তোমার মত নেকু নেকু নুঙ্কু বলব? আর এসব কথা বুঝি তোমাদের একচেটিয়া সম্পত্তি? বেশ বলেছি।’বলেই লিঙ্গের মাথায় কয়েকটা চুমু খেয়ে মুখে পুরে নিল।
আমি আরামে চোখ বন্ধ করে ফেলি। একটু পড়েই মুখ থেকে বার করে বলল-‘এই সত্যি বল তো আজ পর্যন্ত কতজনকে লাগিয়েছ?’
-‘লাগিয়েছি মানে?’
-‘আহা ন্যাকা। এত বড় একটা বাড়া বানিয়েছ আর লাগানো মানে বোঝ না? ঢং কত। বলি
কতজনকে চুদেছ?’ও খেঁচতে খেঁচতে বলে।
-‘এই প্রথম এর গায়ে কোন মেয়ে মানুষের হাত পড়ল।’আমি আস্তে করে বলি।
-‘সত্যি?’ওর মুখ আনন্দে ঝলমলিয়ে ওঠে। বলে-‘তাহলে আমার হাতেই উদ্বোধন? তাহলে আজ ভাল করে জং ছাড়াব। রুম্পার বাবার ছোট্ট একটু নুনু। তাও মাসে দু তিন বারের বেশি করে না। আর করবে বা কি? রোজ এক গাদা মাল গিলে আসে। এসেই বেহুঁস হয়ে ঘুমায়। আমার মেশিনটায় জং ধরে গেল।’
আমি পুলকিত যে আজ আমার হাতে খড়ি হতে যাচ্ছে। ওকে বলি সে কথা। ও বলে-‘হাতে খড়ি আবার কি কথা, বল বাড়ায় খড়ি।’বলেই হেসে ওঠে। আমিও হেসে ফেলি।
আমার প্যান্ট খুলতে উদ্যত হয়। আমি বলি-‘না তুমি আগে তোমারটা খোল।’
-‘ওটা তোমার কাজ।’বলেই আমার প্যান্ট খুলে নীচে নামিয়ে দেয়।

।।২৬।।

আমার ছোটবেলা থেকেই লজ্জা বোধটা একটু বেশি। বেশ মনে আছে ক্লাস ফোরে পড়ার সময় থেকেই আমি স্নান করে বাথরুমেই জামা প্যান্ট পড়তাম। মা কতদিন বলত সাবান মাখিয়ে দেবার কথা। আমি কিছুতেই রাজি হতাম না। অথচ আজ স্বপ্না বৌদি প্যান্ট খুলে নগ্ন করে দিতে একটুও লজ্জা বা অস্বস্তি হল না। এটাই সেক্সের ম্যাজিক।

আমিও চুপ না থেকে হাত দুটো নিয়ে যাই ওর মাইতে। হাত বুলিয়ে দিয়ে টিপতে শুরু করি। ও আমার দিকে তাকিয়ে একটু হেসে লিঙ্গটা নিয়ে খেলতে থাকে। আমি এবার আঁচল ফেলে দিয়ে ওর ব্লাউজের বোতাম খুলতে শুরু করি। খুলতেই দুটো ফর্সা রসালো ছত্রিশ সাইজের মাই চোখের সামনে ফুটে ওঠে। যদিও আগের দিন বাথরুমের ফাঁক দিয়ে দেখেছি কিন্তু আজ নাগালে পেয়ে দুহাতে চেপে ধরে টিপতে থাকি। ও নীরবে হেসে যায়। আমি আরো সাহসী হয়ে শাড়িটা খুলে ব্লাউজটাও গা থেকে ছাড়িয়ে দি। ওর পরনে তখন গোলাপী এক টুকরো শায়া। ওকে মোহময়ী লাগে।

এবার ও আমার জামাটা খুলে দিয়ে বিছানায় টেনে নিয়ে আসে। আমিও ওকে জড়িয়ে ধরে বিছানায় শুয়ে পড়ি। মুখটা ওর মুখে ঢুকিয়ে দিয়ে ওর জিভটাকে চোঁ চোঁ করে চুষতে লাগি।

একটু পরেই আমার আর তর সয় না। মিলন স্যারের কাছে দেখা কায়দায় ওকে চিৎ করে দিয়ে লিঙ্গটা নিয়ে যাই ওর যোনির মুখে। ও চট করে সরে গিয়ে বলে-‘এত তাড়াহুড়োর কি আছে? আমি কি পালিয়ে যাচ্ছি নাকি? ধীরে সুস্হে সব কিছু কর তাতে তোমার ও আমার দুজনেরই সুখ হবে।’বলেই ওর একটা মাই আমার মুখে ঢুকিয়ে দেয়। আমি একটা মাই টিপতে টিপতে অন্য মাইটা প্রানপনে চুষতে থাকি। কিছুক্ষন চলে পাল্টাপাল্টি মাই টেপা ও চোষা। বৌদিও থেমে নেই। মুখ দিয়ে উঃ আঃ শব্দ করতে করতে আমার অন্ডকোষের তলায় নখ দিয়ে আস্তে করে আঁচড় দিতে থাকে। লিঙ্গটা শক্ত হয়ে মনে হচ্ছে ফেটে যাবে।

কখন দশ মিনিট কেটে গেছে টের পাই না। মাই টেপা ও চোষার সুখের সাথে অন্ডকোষের সুরসুরিতে আরামে একেবারে দিশাহারা হয়ে যাই। মনে হয় কখন ওর যোনি মারব।
বৌদি এবার ওর মাই থেকে আমার মুখ সরিয়ে দিয়ে ওর মুখটাকে আমার লিঙ্গের মাথায় নিয়ে আসে। জিভ দিয়ে চাটতে থাকে। তারপর মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে নানা কৌশলে চুষতে থাকে। আরামে আমার মনে হয়,আমি বোধ হয় শূন্যে ভেসে বেড়াচ্ছি। একটু পরে লিঙ্গটা মুখ থেকে বার করতেই দেখি ওর লালায় মাখামাখি হয়ে চকচক করছে। বলে-‘সত্যি একটা বাড়া বানিয়েছ বটে। চোয়াল ব্যাথা হয়ে গেল বাটাকে সামলাতে। নীচে ঢুকলে কি হবে কে জানে?’
আমার আর ধৈর্যের বাঁধ মানে না। ওকে বলি-‘এবার চিৎ হও। আরম্ভ করি নাকি?’
-‘বাঃ খোকাবাবু অত ছটপট করছ কেন? আমার নুনুটা একটু খেয়ে দাও আগে।’
আমার ঘেন্নায় গা গুলিয়ে ওঠে। ও ঠিক বুঝতে পারে। বলে-‘এই যে তোমার বাড়া চুষলাম। আমার কি ঘেন্না লাগল। চুষে দেখ ভাল লাগবে। আর সেক্স হল যৌথ ব্যাপার,নিজের দেহের সাথে অপরের দেহের সমান উপভোগ। আমার কথা শুনেই দেখ তোমায় আমি চোদন সম্রাট করে তুলব। যে মেয়েকে একবার করবে সে সারা জীবন তোমায় মনে রাখবে। নাও দেরী কোর না আমার নীচটা কিটকিট করছে।’
আমি চিন্তা করলাম ও ঠিকই বলেছে। তবু বললাম-‘না খাব না। আমারটার বেলায় এক রকম ভাষা আর তোমার বেলায় অন্য ভাষা।’
-‘আমি তো অনেক বললাম। আমারটা না হয় তুমিই বল।’
-‘কোনদিন এসব বলিনি তো সংকোচ হচ্ছে।’আমি আস্তে করে বলি।
-‘এর আগে তো অন্য কোন মেয়ে করনি। তাই বলে কি আজও করবে না?’

ওর অকাট্য যুক্তির কাছে হার মানি। তবু আমার ইতস্ততা দেখে ও বলল-‘বেশ আমিই বলছি। মহাশয় আমার গুদটা এবার দয়া করিয়া চুষিয়া দিয়া আমায় ধন্য করুন। ওঃ ঢং দেখে আর বাঁচি না। চুদতে লজ্জা নেই,যত লজ্জা গুদ,বাড়া,চোদাচুদি বলতে। শোন চোদার সময় যত প্রান খুলে এসব কথা বলবে ততই চোদাচুদিটা জমবে। নাও আর ন্যাকামি না করে চোষা শুরু কর। আমি বলে কিটকিটানিতে মরছি।’বলেই পা দুটো দিয়ে ঝাঁকি মারে।

আমি হাঁটু গেড়ে নীচু হয়ে বসি। মুখটা নিয়ে যাই ওর যোনির উপর। না যতটা বাজে গন্ধ ভেবে ছিলাম তার বদলে দেখলাম হালকা পারফিউমের গন্ধ। ও দুই হাত দিয়ে যোনিটা ফাঁক করে ধরে। আমি চোখ বন্ধ করে মুখ ডুবিয়ে দিলাম। আঃ দারুন একটা অনাস্বাদিত স্বাদ। চোঁ চোঁ করে চোষা দিতেই ও মুচড়িয়ে ওঠে। মুখ দিয়ে আরাম সূচক শব্দ বার করে। আমি এবার ওর মাইয়ের বোঁটা দুটো মুচড়িয়ে দিতে দিতে চাটতে থাকি। ও যোনিটা আরো ফাঁক করে ধরে। ঠিক উপরের দিকে মটর দানার মত অংশটা বইতে যেটাকে ক্লিটোরিস/ভগাঙ্কুর/কোট নানা নামে বলে তাতে জিভের ছোঁয়া পেলেই ওর মোচড়ানি বাড়ে। আমিও নতুন খেলায় মেতে উঠি। ধীরে ধীরে বুঝতে পারি যোনির সবথেকে সংবেদনশীল অংশ গুলিকে। কোটটাকে দুই ঠোঁটের মাঝখানে নিয়ে জোরে চুষতেই ও আরামে ছটফটিয়ে ওঠে। আমিও প্রানপনে চুষতে থাকি। ওর নিশ্বাস ঘন হয়ে আসে। আলগা শব্দগুলো গোঙানিতে পরিনত হয়েছে। আমার হাত দুটোকে খামচে ধরে বলে ওঠে-‘আআআমিইইইই আর পারছি না রেএএএ। আমায় খেয়ে ফেল রে। ওঃ মাগোওওও।’বলেই আমার পিঠের উপর পা দুটোকে পাগলের মত ছুড়তে থাকে। কোমড়টাকে উচুতে তুলে কয়েকবার কেঁপে উঠে দড়াম করে খাটে ফেলেই দুই উরু দিয়ে আমার মাথাটাকে সর্বশক্তি দিয়ে ওর যোনির উপর চেপে ধরে। আমার নিশ্বাস বন্ধ হবার উপক্রম হয়। কোন রকমে নিজেকে ছাড়িয়ে উঠে দাঁড়াই।

ওর মুখের দিকে তাকাই। চোখে মুখে হালকা প্রশান্তি। মাই দুটি টিপতে টিপতে বোঁটা গুলি মোচড়াতে লাগি। ও চোখ খুলে তাকিয়ে ফিক করে হেসে দিয়ে বলে-‘কতদিন পরে গুদে মুখের সুখ পেলাম। আঃ প্রানটা কিছুটা ঠান্ডা হল।’
-‘কেন বৌদি রবীনকাকু তোমারটা চোষে না?’আমি অবাক হয়ে সুধাই।
-‘ও মাল খেয়ে বেহুঁশ হয়ে ঘুমাবে না বৌয়ের দিকে তাকাবে। অফিসের পর একটা প্রাইভেট অফিসে পার্ট টাইমের কনসালটেন্ট না কি করে। কয়েক মাস পর পর লেডি সেক্রেটারি পাল্টায়। ওখানেই মদ আর মাগীবাজি সব চলে। ঘরের দিকে খেয়াল আছে নাকি? যাক গে ওসব কথা। কেমন লাগল তোমার? শোন শুধু করলেই হল না,যাকে করবে তাকে আগে তৈরী করে নিতে হয়। এখন তুমি আমায় করলে আমাদের দু জনেরই সুখটা অনেক বেশি হবে। দু মাসের মধ্যেই তোমাকে মাষ্টার বানিয়ে দেব বুঝলে?’

আমার এদিকে লিঙ্গ চড়চড় করছে। আমায় কিছু বলতে হল না। ও নিজেই খাটের একদম ধারে সরে এসে পা দুটো বুকের দিকে তুলে যোনি এলিয়ে দিল। আমি এসে লিঙ্গের মাথাটা ওর যোনির মুখে চাপ মারি। একটা ধাক্কা খেয়ে লিঙ্গ বেঁকে বেড়িয়ে আসে। আবার চেষ্টা করি কিন্তু লিঙ্গ ঢোকে না। ওর মুখের দিকে তাকিয়ে দেখি মিটিমিটি হাসছে। আমার গা জ্বলে উঠল। ও বলল-‘ওভাবে সারা দিন চেষ্টা করলেও ঢুকবে না। আসল ফুটোয় লাগাতে হবে।’বলে লিঙ্গটা ধরে নিজেই যোনির মুখে রেখে বলল -‘এবার চাপ দাও।’
।।২৭।।

আমি তখন নিজেকে কলম্বাস ভাবছি,মনে হচ্ছে নিউটন বা আর্কেমিডিস,জীবনে প্রথম যোনিভেদ করে বিশ্বজয় করতে চলেছি। এখনি হয়ত ইউরেকা ইউরেকা বলে চিৎকার করে উঠব। আমার ক্ষণিক থেমে থাকায় ও অধৈর্য হয়ে বলে-‘কি আবার সাত পাঁচ ভাবতে বসলে? লাগিয়ে তো দিয়েছি,চাপ দাও। প্রথমে আস্তে করবে। ক্রমে জোর বাড়াবে।’
ওর কথায় তৎপর হই। ওর পাছার তলায় হাত ঢুকিয়ে চাপ দেই। ওর মুখ দিয়ে একটা ওঃ শব্দের সাথে সবিস্ময়ে দেখি লিঙ্গের গাঁট অবধি ঢুকে গেছে। মনে হচ্ছে একটা গরম অথচ নরম কিছুর ভিতর লিঙ্গ প্রবেশ করেছে। একটা আরামের স্রোত লিঙ্গের মাথা দিয়ে সারা শরীরে রিনরিনিয়ে ওঠে। পরপর দুটো ঠাপে প্রায় পুরো লিঙ্গটা ওর যোনির ভিতর ঢুকে যায়।

ও আমার হাত দুটো খামচে ধরে। আমায় আর কিছু বলতে হয় না। শুরু করি ঠাপের পর ঠাপ। সে যে কি অনুভূতি আমি ভাষায় প্রকাশ করতে পারব না। প্রতিটা ঠাপে স্বপ্না বৌদি ওঃ আঃ মাগো হ্যাঁ হচ্ছে দাও ভাল করে ঠাপাও নানা রকম শব্দ বার করতে থাকে। আমি শক্ত পায়ে দাঁড়িয়ে থেকে এক নাগাড়ে ঠাপাতে থাকি। ও ওর পা দুটো আমার কাঁধে তুলে দেয়। যোনিটা আরো টাইট হয়ে আমার লিঙ্গকে কামড়ে ধরে। আমি সুখের আবেশে তখন মাতোয়ারা। দু হাত দিয়ে মাই দুটোকে যথেচ্ছ চটকাতে থাকি।

প্রায় পাঁচ মিনিট ঠাপানোর পর আমার মনে হয় মাল বোধ হয় ধরে রাখতে পারব না। ওকে সে কথা বলতেই ও কায়দা করে যোনি থেকে লিঙ্গ থেকে বার করে নিয়ে বলে-‘তোমার বাড়াটাকে আমার গুদের উপর বাড়ি মারতে থাক আর পাছার ফুটোটাকে কুঁচকাতে থেকে বিচি দুটো কিছুক্ষনের জন্য টিপে রাখ।’ ওর নির্দেশ অনুযায়ী তাই করতেই বুঝলাম বীর্যপাতের বেগ সত্যিই অনেক কমে গেল।
এবার বৌদি বলল-‘এবার আমার বুকে এসে কর।’
আমি খাটে উঠে ওর দু পায়ের ফাঁকে বসি। উরু দুটো দু পাশে সরিয়ে দিয়ে ওর যোনি মুখে লিঙ্গ রেখে চাপ দিতেই অনায়াসে লিঙ্গ ঢুকে গেল। ও দু হাত দিয়ে আমায় ওর বুকে টেনে নিল। আমার বুকে ওর মাইয়ের চাপ লাগতেই একটা অজানা সুখ পেলাম। আমি মুখে চুমু খেতে খেতে ঠাপানো শুরু করি। ও আমাকে আঁকড়ে ধরে। বলে-‘বহুদিন পর ভীষন সুখ পাচ্ছি। বেশ গেদে গেদে দাও। আর শোন মাল আসছে বুঝতে পারলে অন্য কথা ভাববে।’
-‘অন্য কথা ভাবব মানে?’আমি না বুঝে সুধাই।
-‘মানে ধর তুমি কোন ঝড়ের মধ্যে পড়েছ কিম্বা এরোপ্লেনে করে যাচ্ছ এইসব আরকি। মোটের উপর চোদা বাদ দিয়ে অন্য কিছু ভাববে। বুঝেছ?’
আমি মনে মনে ভাবলাম সত্যি সেক্সে কত কিছু শেখার আছে। শুধু কোমড় নাড়িয়ে মাল খালাসই সেক্স নয়। এ এক বিরাট ও বিচিত্র জগৎ।

ঠাপাতে ঠাপাতেই ওকে বললাম-‘তুমি বলেছিলে আজ আমার কাছে পড়বে। এতো দেখছি উল্টো হচ্ছে। তুমি দিদিমনি আর আমি ছাত্র।’
ও হেসে বলল-‘তাহলে স্বীকার করছ? বেশ তাহলে গুরু দক্ষিনা হিসাবে ভাল করে চুদে যাও। খুশি করতে পারলে আরো অনেক কিছু শিখিয়ে দেব।’
-‘যথা আজ্ঞা দেবী।’বলে আমি ঠাপাতে শুরু করি। সুখের আবেশে দুজন দুজনকে পিষতে থাকি। আমার মনে হয় মালটা ফেলতে পারলে খুব ভাল হত। এত সুখ অসহ্য লাগছে। ওকে বলি সেকথা। ও বলল-‘নতুন তো তাই এই রকম হচ্ছে। বেশ আমাকে বুকের মধ্যে ভাল করে জড়িয়ে ধরে মুখ খেতে খেতে আরাম করে মালটা ফেল। তাতে সুখটা বেশি হবে।’
আমি অবাক হয়ে যাই। আমার কিসে সুখ হবে সবই দেখি ওর জানা। শুধু কি ও,নাকি সব মেয়েরাই পুরুষের মনের খবর রাখে? জানি না। প্রচুর শেখার আছে।
আমি বেশ বুঝতে পারছি আমার বীর্যপাত আসন্ন। একে দীর্ঘায়িত করার বাসনা নেই। কারন খেঁচে অনেক মাল ফেলেছি। কিন্তু প্রকৃত নারী সংগমে বীর্যপাতের সুখটা বুঝতে চাই। ওকে বললাম-‘একটা ন্যাকরা দাও। মালটা ফেলব।’
-‘ও মা। ন্যাকরায় ফেলতে যাবে কেন। আমার গুদেই ফেল।’
ও এইসব গুদ,বাড়া,চোদাচুদি এসব শব্দ বলে আমায় তাতাচ্ছে,এটা বুঝতে পারছি। কিন্তু আমি ভয় পেয়ে বললাম-‘তুমি নিজেও বিপদে পড়বে আর আমাকেও ফেলবে। কোথায় পেট ফেট বেঁধে যাবে।’
-‘তোমাকে আর পাকামি করতে হবে না। তবু যদি নিজে নিজে গুদে বাড়া ঢোকাতে পারতে। আমার ওষুধ খাওয়া আছে। তুমি নিশ্চিন্তে ফেলতে পার।’
আমার সংশয়ের অবসান হতেই একটা হাত ওর ঘাড়ের তলায় দিয়ে আরেক হাতে মাই কচলিয়ে মুখ খেতে খেতে যাকে বলে রামঠাপ শুরু করি। ও আরামে কোৎ কোৎ শব্দ শুরু করে। বলে-‘জীবনের প্রথম গুদে মাল ফেলছ। বেশ আরাম করে ফেল যাতে এই দিনটার কথা সারা জীবন মনে থাকে।’
আমার কানে তখন কোন কথা যাচ্ছে না। সুখের চোটে আমি যেন পাগল হয়ে উঠেছি। চোখের মধ্যে লাল নীল তারা ঝিলিক মারছে। হঠাৎ সারা শরীরের সুখ যেন একত্রিত হয়ে লিঙ্গমুখ দিয়ে ভলকে ভলকে বেরোতে লাগল। কোথায় লাগে এর কাছে হাতমারা। আমার মুখ দিয়ে আর বৌদি বেরোল না। বলে উঠলাম-‘স্বপ্না সোনামনি আমার ধর ধর আমার সব বেরিয়ে যাচ্ছে।’

ও তখন চার হাত পায়ে আমাকে শক্ত করে পেঁচিয়ে রেখেছে। আমার সারা মুখে অসংখ্য চুমুর বন্যা বইয়ে দিয়ে জড়ানো গলায় বলে উঠল-‘প্লিজ বাবলু আমায় আবার নাম ধরে ডাক। কি মিষ্টি লাগছে তোমার মুখে আমার নামটা। আমার দিব্যি রইল বাবলু সকলের সামনে আমায় যা ইচ্ছা ডেক। শুধু তুমি আমি যখন এক জায়গায় থাকব তখন তুমি আমাকে নাম ধরে ডাকবে। বল ডাকবে তো?’বলে ফুঁপিয়ে কেঁদে উঠল।

আমি সম্বিৎ ফিরে ওকে পাল্টা চুমুর বন্যায় ভরিয়ে দেই। বলি-‘ঠিক আছে স্বপ্না,তুমি বলছ যখন তাই ডাকব। কিন্তু তোমার তো কিছুই হল না।’
-‘কে বলেছে সোনা হয়নি? অনেক সুখ পেয়েছি। তুমি খবরদার আমার গুদ থেকে তোমার বাড়াটা বার কোর না। দেখ আমি একটু পরেই ওকে আবার খাঁড়া করে দিচ্ছি।’

পাঁচ মিনিট চলল মাই টেপা আর পরষ্পরের চুমাচুমি। ও ওর যোনি দিয়ে অদ্ভুত কায়দায় লিঙ্গটাকে যেন চিবাতে থকে। বুঝতে পাচ্ছি ওর যোনির মধ্যে আমার লিঙ্গটা আবার খাঁড়া হয়ে উঠছে। একটু পরেই পুরো শক্ত হয়ে যেতে ও হেসে বলল-‘কি আমার কথা ঠিক আছে?’
আমিও হেসে বললাম-‘সত্যিই তুমি আমার গুরুদেবী।’
-‘না। আমি তোমার বান্ধবী। বল ঠিক কিনা?’
আমি ওর সারা মুখে চুমু খেয়ে বলি-‘একশ ভাগ ঠিক।’
ওর ইশারায় আবার ঠাপ দেওয়া শুরু করি।
।।২৮।।

ঠাপের তালে যোনির মধ্যে থেকে বীর্যগুলো বেরিয়ে আসতে থাকে। চটচটে ভাবে আমার অস্বস্তি ও ঘেন্না লাগে। ওকে সে কথা বলতেই ও বলে-‘নিজের মালে নিজের ঘেন্না লাগছে। কই আমার তো লাগছে না। বেশ যাও বাথরুম থেকে ধুয়ে পেচ্ছাপ করে এস। তারপর আমি যাব।’
-‘না। একসাথে যাব। তুমিও চল।’আমি আবদার করি।
-‘খুব শখ না? বেশ চল।’বলতেই আমি ওর যোনি থেকে আমার মাল ঝোল মাখা লিঙ্গটা বার করে খাট থেকে নামি। ও যোনির মুখে একটা হাত চাপা দিয়ে বিছানা থেকে নামতেই ওকে পাঁজাকোলা করে তুলে নেই। ও ‘আউচ’করে একটা শব্দ করে হেসে আমার গলাটা জড়িয়ে ধরে মুখে মুখ ঢুকিয়ে আমার জিভ চুষতে থাকে। বাথরুমে গিয়ে ওকে নামাই। ও কল খুলে দিয়ে ভাল করে কচলিয়ে আমার লিঙ্গটা ধুয়ে দেয়। আমার তখন প্রচন্ড পেচ্ছাপের বেগ এসেছে। ওর সামনেই হিসি শুরু করি। ও হাসিহাসি মুখে দেখতে থাকে। হিসি শেষ হতেই লিঙ্গটাকে আরেক প্রস্হ ধুয়ে লিঙ্গের মুখে কয়েকটা চুমু খেয়ে বলে-‘যাও ঘরে গিয়ে লক্ষ্মী ছেলে হয়ে বস। আমি ধুয়ে আসছি।’
-‘ঈশ সেটি হবে না।’আমি প্রতিবাদ করে উঠি।’আমিও তোমারটা ধুয়ে দেব।’
-‘একদিনেই খুব দুষ্টু হয়ে উঠেছ। বেশ ধুইয়ে দাও।’ মুচকি হাসি দিয়ে বলে।
আমিও জল দিয়ে কচলিয়ে ওর যোনিটা ধুতে থাকি। যোনির ভিতর থেকে তখনও মাল বেরিয়ে আসছে। একটা আঙ্গুল ভিতরে ঢুকিয়ে কেঁচিয়ে সব বার করি। তারপর ভাল করে ধুইয়ে দিতে ও বলে-‘এবার তো যাও। আমি এখনি আসছি।’
-‘না বৌদি সেটি হবে না। তোমাকে আমার সামনেই মুতুমুতু করতে হবে। আমার বলে কত দিনের সখ মেয়েদের ওটা দেখব।’
-‘আবার বৌদি বলে ডাকছ? কি কথা দিয়েছিলে মনে নেই?’
-‘সরি বৌ.. সরি স্বপ্না ভুল হয়ে গেছে। দেখ আর হবে না। এবার তো শুরু কর।’
-‘যাঃ আমার ভীষন লজ্জা করবে। প্লিজ তুমি যাও। তোমার সামনে কিছুতেই বেরোবে না।’
-‘তুমি বসে পর। আমি করিয়ে নিচ্ছি।’বলে ওকে জোর করে বসিয়ে মুখ দিয়ে হিসসস শব্দ বার করি ও হো হো করে হেসে ওঠে। বল-‘আমায় কি বাচ্চা মেয়ে ঠাউরেছ? যে মুখ দিয়ে হিস করলেই হিসি হবে।’
আমি ওর যোনির চুলে সুরসুরি দিয়ে বলি-‘প্লিজ স্বপ্না আমার অনেক দিনের সখ। তুমি না কোর না।’
-‘তাহলে চোখ বন্ধ কর।’
-‘বারে চোখ বন্ধ করলে দেখব কি করে? তার থেকে তুমি চোখ বন্ধ করে কর।’
ও একটা ভেঙচি কেটে আমার পিঠে দুমদুম করে দুটো কিল মেরে কোৎ পাড়ে। একটু পরেই আমার বহু দিনের কাঙ্খিত জিনিস শিনশিন শব্দের সাথে ওর যোনি থেকে বেরিয়ে আসে। আমার লিঙ্গটা মুহূর্ত্তের মধ্যে খাঁড়া হয়ে যায়। একটা আঙ্গুল নিয়ে যাই ওই গরম তীব্র স্রোতের মুখে। ওর প্রবাহ বন্ধ হয়ে যায়। আবার একটা কিল পড়ে আমার পিঠে। আমি হাত সরিয়ে নিতেই বাকি টুকু হয়ে যায়। ও আমার কানের লতিতে হালকা একটা কামড় দিয়ে আস্তে করে বলে-‘তুমি একটা রাম খচ্চর।’

আমি হাসি কোন কথা বলি না। কে বলে নারী খেলনা নয়? বড় ছেলেদের কাছে নারী অত্যন্ত দামী ও ভঙ্গুর খেলনা। খুব যত্ন করে সাবধানে আদর দিয়ে তাকে নিয়ে খেলতে হয়। কারন এ ঈশ্বরের নিপুন হাতে সৃষ্টি হওয়া মহার্ঘ জিনিস। একটু অসাবধান হলেই বিপদ।

ধোয়া মোছার পাট শেষ করে আমরা পরষ্পরকে জড়িয়ে ধরে ঘরে আসি।

সোজা বিছানায় এসে পাশাপাশি শুয়ে পড়ি। আমার মাথায় পরম আদরে হাত বুলিয়ে দিতে থাকে। আমি ওর একটা মাই টিপতে টিপতে অন্য মাইটা চুষতে থাকি। ও চোখ বুজে আরাম খায়। তাড়াহুড়োর কোন ব্যাপার নেই। কারন রবীন কাকু দশটা এগারোটার আগে কোনদিন ফেরে না। আর মেয়ে তো মামার বাড়িতে। এই সুযোগ তো রোজ পাওয়া যাবে না।
স্বপ্না আমার মুখে অনেক গুলো চুমু খায়। আমিও মাই ছেড়ে পাল্টা চুমায় মাতি। ওর হাত আস্তে আস্তে সারা শরীর বুলিয়ে লিঙ্গে এসে থামে। লিঙ্গ আর অন্ডকোষে হাতের জাদু দেখাতে থাকে। এক মিনিটের মধ্যেই সে খাঁড়া হয়ে লাফাতে থাকে। চুমু খেতে খেতে ও বলে-‘এই কিছু বললে না তো?’
-‘কি বলব?’আমি আরামে আবেশে জড়িত গলায় বলি।
-‘জীবনের প্রথম চোদন কেমন লাগলো?’
-‘আমি এখনো ঘোরের মধ্যে আছি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব নয়।’আমার ছোট উত্তর। ওকে বলি-‘তোমার কেমন লাগল সেটাও শুনি।’
-‘দেখ সঙ্গমটা একটা নিশ্চয় গুরুত্ত্বপূর্ন ব্যাপার। তবে মেয়েরা পাশাপাশি চায় একটু আদর,একটু সোহাগ ভালবাসা। সেদিক দিয়ে আমি একশ ভাগ পরিতৃপ্ত। বহুদিন পর আমি এত সুখ পেলাম। এসব কথা এখন থাক। চল শুরু করি।’বলেই আমার লিঙ্গটা মুখে পুরে চুষতে লাগে।
আমি ওকে বললাম-‘তোমায় একটা কথা জিজ্ঞাসা করব?’
ও লিঙ্গ থেকে মুখ না তুলেই বলল-‘বল কি জানতে চাও?’
-‘তোমার যোনি চোষার পর এবং আবার এখন বললে বহুদিন পর এমন সুখ পেলে। তার মানে কি রবীন কাকু আগে ভাল করে করত,এখন আর করে না?’

ও এবার লিঙ্গ থেকে মুখ তুলে কিছুক্ষন চুপ করে রইল তারপর বড় একটা শ্বাস ফেলে বলল-‘ওসব কথা এখন থাক। পরে একদিন হবে। এই তোমার খোকা খুব রেগে গেছে,ওর খাবার চাই। তুমি নীচে চুপটি করে শুয়ে থাক। যা করার আমি করব।’বলেই উঠে বসে আমার দু পায়ের মাঝখানে ওর দুই পা রেখে লিঙ্গটা ধরে ওর যোনিতে ঢোকাতে যায়।
আমি বললাম-‘তোমারটা একটু খেয়ে নিলে হত না?’
ও নেমে পড়ে বলল-‘জান আমারও খুব ইচ্ছা করছিল। ভাবলাম তোমার আবার ঘেন্না লাগতে পারে। তাই বলতে সংকোচ হচ্ছিল।’
আমি আর কোন কথা না বলে ওকে শুইয়ে দিলাম। বললাম-‘ফাঁক করে ধর।’ ও দু হাতে ফাঁক করে ধরতেই আমি খাটের নীচে নেমে হাঁটু গেড়ে বসে ওর যোনিতে মুখ গুজে দিলাম। আমায় আর কিছু বলতে হল না। একবারেই আমি অভিজ্ঞ পারদর্শি হয়ে গেছি।
এবারের চোষনটা অনেক ভাল হল। স্বপ্নাও হাত পা দাপিয়ে শরীর মুচড়িয়ে নানা রকম শব্দ ও বাক্যে আগের মত দুই উরু দিয়ে আমার মাথাটা চেপে ধরল। একটু বিশ্রাম নিয়ে আমায় বলল-‘এই খাটে চলে এস। তুমি শোও,এবার আমি করব।’
আমিও খাটে উঠে শুয়ে পড়ি। ও আমার উপর উঠে দুই পা দুই দিকে দিয়ে আমার লিঙ্গটাকে মুঠি মেরে ধরে। তারপর ঘন কালো চুলে ভরা ভরাট যোনিটা নিয়ে আসে লিঙ্গের মাথায়। যোনির মুখে লিঙ্গটা রেখে দেহের ওজন আস্তে করে ছাড়তে থাকে। আমি দেখতে থাকি চুলের জঙ্গলে লিঙ্গের মাথাটা অদৃশ্য হয়ে যাওয়া। তারপর হঠাৎ করে বসে পড়ে। ফলে আমার লিঙ্গের চামড়ায় টান লেগে বেশ ব্যাথা পাই। সহ্য করি মুখ টিপে। ওকে বুঝতে দেই না। আমার লিঙ্গ তখন অদৃশ্য ওর যোনির ভিতর। আমার দিকে তাকিয়ে হাসে। বলে-‘তোমার খোকাটির যা বহর করেছ গিলতে বেশ দম লাগে।’
আমি প্রাথমিক রেশটা তখন অনেকটা কাটিয়ে উঠেছি। বুঝতে পারছি লিঙ্গটা একেবারে ওর যোনির কাপে কাপে এঁটে রয়েছে। যোনির ভিতরের দেওয়াল আর তার গরম ভাপ লিঙ্গে ভালই অনুভূত হয়। ও বসে বসেই অদ্ভুত কায়দায় যোনি দিয়ে লিঙ্গটাকে কামড়ে চলেছে। একটা দারুন সুখানুভূতির স্রোত সারা শরীরে ছড়িয়ে পড়ছে।

আস্তে আস্তে এবার ওর কোমড় দোলানি শুরু হয়। আমার সুখের আবেশ ঘনীভূত হতে থাকে। আমি নীচ থেকে তলঠাপ মারা শুরু করতেই ও ইশারায় বারন করে। থেমে যাই। শুরু করে এবার কোমড় তুলে তুলে ঠাপ। প্রতিটা ঠাপে আমি সুখের জোয়ারে ভাসতে থাকি।

।।২৯।।

ওর চোখ মুখের রঙ ও ভঙ্গি পাল্টাতে থাকে। ঠাপের তালে মাই দুটো দুলতে থাকে। ও খেঁচিয়ে ওঠে।
বলে-‘সবই কি শিখিয়ে দিতে হবে? মাই দুটো টেপো আর বোঁটা গুলো চুনুট করে দাও। ওঃ ভগবান কি সুখ যে হচ্ছে।’
আমি দুলন্ত মাই দুটো ধরে টিপি। মাঝেমাঝে বোঁটা দুটো চুনট পাকাই। আমি আবার বীর্যপাতের সম্ভাবনা বুঝে ওর শেখানো বিদ্যা প্রয়োগ করি। বিচি দুটো চেপে ধরি। দেখি সত্যিই প্রাথমিক বেগটা চলে গেছে।
ওর মুখের অবস্হা দেখবার মত। ফর্সা মুখটা লাল টকটকে হয়ে গেছে। দাঁতে দাঁত চেপে ও উড়ন ঠাপ দিয়ে চলেছে। আমার কোমড়টাকে সজোরে খামচি দিয়ে ধরেছে। হঠাৎ’মাগো গেছিরে’বলে কাটা কলাগাছের মত আমার বুকে ঝাপিয়ে পড়ে। আমিও ওর পিঠটাকে দু হাতে জাপটে ধরে চুমুতে চুমুতে ওর মুখটা ভরিয়ে তুলি। ও চোখ বন্ধ করে হাঁপাতে থাকে। ওর ভরাট দুধ দুটো আমার বুকে পিষ্টোতে থাকে।
প্রায় তিন মিনিট এই অবস্হায় থেকে আমার দিকে তাকিয়ে ফিক করে হেসে ওঠে। আমি বললাম -‘হাসির কি হল?’
-‘এই প্রথম ঘোড়ায় চড়লাম। বহুদিনের সাধ আজ পূরন হল।’
-‘ঘোড়ায় চড়লে?’
-‘আরে ওই একই হল। তোমার বাড়ায় চড়া আর ঘোড়ায় চড়া একই কথা। যা ঘোড়ার মত বাড়া করেছ। আমার গুদের বোধ হয় দফা রফা হয়ে গেছে।’বলেই হাসতে থাকে। বলে-‘এবার আমি কুকুর হই,তুমি পিছন থেকে লাগাও।’
আমি বললাম-‘তুমি একদিনেই দেখছি আমাকে মাষ্টার করে দেবে।’
-‘তুমি নতুন তো তাই এমন মনে হচ্ছে। পরে দেখবে সারা জীবনেও এই বিদ্যা শেখার শেষ নেই। যেদিন তোমার মনে হবে সব শিখে ফেলেছ,সেদিন এই চোদন সুখই জোলো মনে হবে। তাই সব সময় আগ্রহটাকে জিইয়ে রাখবে। তাহলেই দেখবে তোমার সুখ কেউ কেড়ে নিতে পারবে না।’

যত দেখছি ততই অবাক হচ্ছি। একটা গৃহবধু কত কিছু জানে। রবীন কাকুর দূর্ভাগ্য এর মর্ম বুঝলো না। কথা বলতে বলতেই ও কুকুরের ভঙ্গিমায় চার হাত পায়ে হয়ে গেছে। আমি উঠে ওর পিছনে হাঁটু মুড়ে দাঁড়াই। ওর নধর পাছার দিকে চোখ পড়ে। আহা কি মোলায়েম। কোথাও একটুকু ভাঁজ নেই। পাছার বল দুটো দু হাতে হাত বুলিয়ে টিপতে থাকি। ও অধৈর্য হয়ে ওঠে। বলে-‘ওসব শিল্পকলা পরে কোর। এখন আমার গুদটাকে ভাল করে মার দিকিনি। দেখি কেমন শিখেছ। আমি একটা আঙ্গুল ঢুকিয়ে ফুটোটাকে আন্দাজ করে নেই। তারপর লালঝোল মাখা লিঙ্গের মুখটাকে ওর ফুটোয় সেট করে কোমড়টা ভাল করে ধরে চাপ দিতে থাকি। ধীরে ধীরে চাপ বাড়াই। লিঙ্গ ঢুকতে থাকে গুহার মধ্যে।
পুরোটা ঢুকে যেতেই ও কোমড়টাকে নেড়েচেড়ে ঠিক মত সেট করে নেয়। বলে-‘দেখাও এবার তোমার কেরামতি।’
আমি ঠাপ শুরু করি। একটা অন্য রকম সুখ অনুভূত হয়। যত আরাম বাড়তে থাকে আমার ঠাপের গতি ততই বাড়তে থাকে। স্বপ্নার গোঙানি সুরু হয়ে গেছে। আমায় নানারকম শব্দে উত্তেজিত করতে থাকে। আবার বীর্যের বেগ আসে। আমি মনটাকে অন্য দিকে ঘোরানোর চেষ্টা করি। একবার দক্ষ্মিণেশ্বর থেকে বেলুড় যাওয়ার সময় গঙ্গায় বান এসেছিল। আমাদের নৌকাটা ভীষন দুলছিল। অনেক মেয়েরা কান্না জুড়ে দিয়েছিল। সেই সাংঘাতিক ঘটনা মনে করার চেষ্টা করি। ওর সেখানো বিদ্যা সফল হয়। মাল ফিরে যায়। আমি আবার দ্রুত ঠাপানো শুরু করি। ও গোঁ গোঁ করতে করতে বিছানার চাদর খামচে ধরে। তারপরেই ঝপাস করে শুয়ে পড়তেই ওর যোনি থেকে বোতলের মুখ থেকে কর্ক খোলার মত আওয়াজ করে আমার লিঙ্গটা বেড়িয়ে আসে।
ও চট করে চিৎ হয়ে শুয়ে পা দুটো বুকের উপর তুলে আমায় হাত ধরে হ্যাঁচকা টানে ওর বুকের মধ্যে টেনে নেয়। বলে-‘শীগগীর এসো। আমার হয়ে এসছে। এবার ভাল করে একটা রাম গাদন দিয়ে আমার বুকে শুয়ে মাল ফেল।’
আমিও লিঙ্গটা ওর যোনির মুখে রেখে এক ঠাপে ভিতরে চালান করে দেই। ও’কোৎ’করে একটা শব্দ করে সুখের জানান দেয়। আমি শুরু করি রাম ঠাপ। ও আমার চুলের মুঠি ধরে প্রলাপ বকতে থাকে। প্রতি ঠাপেই আমার সুখের আবেশ ঘন হতে থাকে। সেই সঙ্গে তরান্বিত হয় বীর্যপাতের সময়। একটা সময় দুজনেই গোঁ গোঁ করতে থাকি। আমি বলে উঠি-‘স্বপ্না তুমি আমায় শক্ত করে ধর। আমার মাল এসে গেছে।’
-‘আমারও এসে গেছে সোনা।’নীচ থেকে জড়ানো গলায় ও বলে।
হঠাৎ ও রিঈঈঈঈ করতে করতে কোমড়টাকে তুলে ধরে। আমার সমস্ত চেতনা আচ্ছন্ন হয়ে বীর্যপাতের মুহূর্ত্তে টের পাই ওর যোনি থেকে গরম পেচ্ছাপের মত একটা তীব্র স্রোত আমার সব ভাসিয়ে দিচ্ছে।
দুজন পরষ্পর আঁকড়ে ধরে হাঁপাতে থাকি।
দম ফিরে পেয়ে ওর উপর থেকে উঠি। ও চোখ বন্ধ করে পড়ে আছে। বুকটা তখনো হাঁপড়ের মত উঠছে নামছে। ওর মাথায় হাত বুলিয়ে দিয়ে আস্তে করে ডাকি। ও চোখ খোলে। চোখে তখনো ঘোর ভাব। আমায় বলে-‘আমি এখন টানা দু ঘন্টা ঘুমাব। আমার উঠবার শক্তি নেই সোনা। তুমি যাওয়ার সময় বাইরের দরজাটা জোরে টেনে দিও। ওতে ল্যাচ কি লাগানো আছে। আপনা থেকেই বন্ধ হয়ে যাবে।’
আমি বলি-‘তুমি ধোবে না?’
-‘পরে ধোব। কাল কিন্তু অবশ্যই আসবে। রুম্পা ফিরে এলে এই সুযোগ আর পাওয়া যাবে না।’বলে আবার চোখ বোজে।
আমি ঘড়ির দিকে তাকিয়ে দেখি সাতটা বেজে গেছে। এসেছি চারটের সময়। তার মানে তিন ঘন্টা আমাদের কেলি চলেছে। তাড়াতাড়ি বাথরুমে গিয়ে ধুয়ে মুছে পরিষ্কার হয়ে জামা প্যান্ট পরে নেই। তারপর ওর কাছে গিয়ে দেখি ও ঘুমিয়ে পড়েছে। মুখটা দেখে খুব মায়া হয়। আলতো করে ঠোঁটে একটা চুমু খেয়ে বেড়িয়ে পড়ি।

সারাটা রাস্তা যেন উড়ে আসতে থাকি। শরীরটা অসম্ভব হালকা লাগছে। মনটা যেন গুনগুনিয়ে গান গেয়ে চলেছে। মনে হয় একদিনেই আমি যেন অনেক বড় হয়ে গেছি। আজ আমি সত্যিকারের প্রাপ্তবয়স্ক।

।।৩০।।

বাড়িতে এসে ভাল করে স্নান সারলাম। অল্প কিছু খেয়ে আমার ঘরে চলে এলাম। শরীর মন দুটোই হালকা লাগছে। গতকালের অসমাপ্ত ট্রিগোনোমেট্রি বই খাতা নিয়ে বসলাম। আজ চটপট সব হয়ে গেল। অথচ গতকাল এগুলোই সমস্যা হচ্ছিল। আমি অনুভব করলাম আমাদের জীবনে সফলতা,ব্যার্থতা, সুখ,আনন্দ,দুঃখ,ভালবাসা সব কিছুতেই সেক্স একটা বিরাট নিয়ন্ত্রকের ভূমিকা পালন করে। রাত্রে খেয়ে দেয়ে ঘুম দিলাম। এক ঘুমে সকাল হয়ে গেল।

পরদিন যথারীতি কলেজে গেছি। কিন্তু কিছুতেই যেন সময় কাটতে চায় না। সাড়ে তিনটেয় বাড়ি ফিরে ফ্রেস হয়ে জলখাবার খেয়ে ঠিক পৌনে চারটেয় বেড়িয়ে পরলাম স্বপ্না বৌদির বাড়ির উদ্দেশ্যে। যদিও ও বলেছে নাম ধরে ডাকতে। তাইই ডাকব তবে ঐ সময়।

ওদের বাড়ি পৌঁছে কলিং বেল বাজাতে গিয়ে ভিতরে কথার আওয়াজ শুনে সংযত হলাম। মনে ভাবি কে আসতে পারে? একবার ভাবি দূর ডাকি যা হয় হবে। আবার ভাবলাম যদি পরিচিত কেউ হয় তাহলে তো মুশকিল। ঠিক সেই সময় হঠাৎ দরজা খুলে গেল। দেখি স্বপ্না আর আরেক মহিলাকে। একেবারে মুখোমুখি হওয়াতে আর নড়তে পারলাম না। স্বপ্নাও একটু চমকে গিয়ে নিজেকে সামলে নিল। বলল- -‘ও বাবলু এসেছ। কিন্তু তোমার ছাত্রী তো মামাবাড়ি গেছে। কাল ফিরবে।’
আমিও যেন কিছুই জানি না এমন ভান করে বলি-‘তাই নাকি?কবে আজকে গেল?’
-‘না,পরশু তুমি পড়িয়ে যাবার পর আমার দাদা এসেছিল। গতকাল সকালে দাদার সাথে গেছে। আগামীকাল বিকালের আগেই চলে আসবে।’
আমি বলি-‘তা হলে আর কি,আমি চলি। কালকেই আসব।’
-‘আরে দাঁড়াও,আমার বান্ধবীর সাথে পরিচয় করিয়ে দেই। ওরা আমাদের সৃজনীর দুটো পাড়া পরেই বলাকায় নতুন বাড়ি করেছে। এই তো গত মাসে এসেছে। ওর নাম শম্পা। ওর বর ফরেন নেভিতে ইঞ্জিনিয়ার। আর শম্পা এই হল বাবলু। আমাদের পাড়াতেই থাকে। যদিও ওদের বাড়িটা একেবারে সৃজনীর প্রথমে। একটু দূর হলেও আমরা একই পাড়ার। জানিস শম্পা বাবলু খুব পড়াশোনায় ভাল ছেলে। রুম্পাকে পড়ায়। বাবলু জান শম্পার বাপের বাড়ি আমার মামারবাড়ির ঠিক পাশেই। আমরা খুব ভাল বন্ধু ছিলাম। কত গল্প কত খেলা একসঙ্গে করেছি। বিয়ের পর আমাদের ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। আবার পাশাপাশি না হলেও কাছাকাছি চলে এলাম। বড়লোক বান্ধবী গরীব বান্ধবীর খোঁজ নিতে এসেছে।’এক নিঃশ্বাসে অনেক কথা বলে স্বপ্না থামে।
শম্পা প্রতিবাদ করে উঠল-‘যাঃ এই রকম বললে আর তোর বাড়ি আসব না।’
-‘ও মা আমি কি খারাপ কথা বললাম? তোর বর কত টাকা বেতন পায় বল। তোর তো গর্ব করা উচিৎ।’
-‘দরকার নেই টাকা আর গর্ব নিয়ে। বছরের মধ্যে দশ মাস জাহাজে থাকে। আর তুই তোর বরকে রোজ কাছে পাস।’
-‘তুই হাসালি। রোজ ও কি অবস্হায় বাড়িতে আসে তুই তো ভালই জানিস। এটাকে কি কাছে পাওয়া বলে? তুইই বল।’
-‘সে তো আমার কর্ত্তাও করে। বাড়িতে এসে বন্ধু বান্ধব ক্লাব পার্টি এসব নিয়ে মেতে থাকে। বাড়িতে পাঁচটা দিনও খায় না। একবারও মনে করে না বউটা দশ মাস একা একা কাটায়। টাকা দিয়ে কি হবে?’
শম্পার মুখে একটা দুঃখ ও হতাশার ছায়া খেলা করে যায়।
আমি দেখলাম মহা বিপদ হল তো। ওরা কথা বলে যাচ্ছে,আর আমি বোকার মত দাঁড়িয়ে আছি। এমনিতেই আশাহত হয়ে গেছি তাতে মেজাজটা খিঁচড়ে আছে। বললাম-‘আপনারা প্রান খুলে তর্ক করুন,আমি চললাম। পরে জেনে নেব কে জিতলেন।’
স্বপ্না তাড়াতাড়ি বলল-‘বাবলু প্লিজ একটু উপকার কর। শম্পাকে একটু এগিয়ে দাও। আসবার সময় বেচারী রিক্সা নিয়ে অনেক ঘুরেছে। ও এখানকার কিছুই জানে না। তুমি একটা রিক্সায় ওকে তুলে দিয়ে চলে যেও’বলেই আমাকে আবার আসার জন্য চোখ মারল।
আমি বললাম-‘তোমাদের এপাশে রিক্সা পাওয়া যাবে না। দেখি শিব মন্দিরের ওখানে পাই নাকি।’বলে শম্পাকে ইঙ্গিতে আমার সাথে আসতে বলি।
পিছন ফিরে তাকিয়ে দেখি স্বপ্না হাত নেড়ে দরজা বন্ধ করল। আমরা পাশাপাশি হাঁটতে থাকি। পাশ থেকে ওকে ভাল করে দেখি। স্বপ্নার মত ফর্সা নয়,অনেকটা উজ্বল শ্যামবর্না। তবে ফিগারটা সত্যিই আকর্ষনীয়। দীর্ঘাঙ্গী,এক মাথা শ্যাম্পু করা ফাঁপানো চুল প্রায় কোমড় ছুঁই ছুঁই। টানা টানা চোখ দুটি গভীর ব্যঞ্জনায় ভরা। ঠোঁটের কোনে একটা হালকা হাসির আভাস।
বেশ কিছুটা যাবার পরেও কোন রিক্সার দেখা নেই। ওই প্রথম মুখ খুলল-‘দেখুন তো আপনাকে কত কষ্ট দিচ্ছি। আপনার কাজের কত ক্ষতি হয়ে গেল।’
আমার বলতে ইচ্ছা করছিল যদিও স্বপ্নার হাতছানির একটা টান আছে,তবুও আপনার মত যৌবনবতী সুন্দরী নারীর সাথে একসঙ্গে হাঁটতে খারাপ লাগছে না। বললাম-‘কাজ আর কি? রুম্পাকে পড়ানো নেই যখন মাঠে গিয়ে হয়তো একটু আড্ডা দিতাম।’
-‘না তবুও এতটা পথ আপনাকে হাঁটতে হচ্ছে।’
-‘সে তো আপনিও হাঁটছেন। আপনার কষ্ট হচ্ছে না আর আমি ছেলে হয়ে আমার কষ্ট হবে?’
ও একটু মৃদু হাসল। বলল-‘আপনাদের এদিকটা বেশ বাড়ি ঘর হয়ে গেছে। আমাদের ওখানটা এখনো অনেক ফাঁকা। আপনাদের বাড়ি কোনদিকে?’
আমরা হাঁটতে হাঁটতে আমাদের বাড়ির কাছাকাছি রাস্তায় চলে এসেছি। আমি হাতের ইশারায় আমাদের বাড়ি দেখালাম। বললাম-‘চলুন আমাদের বাড়ি দেখে আসবেন। একটু চা অন্তত খেয়ে যান।’
-‘আজকে থাক। অন্য একদিন আসব। তাছাড়া স্বপ্না জোর করে অনেক খাইয়ে দিয়েছে।’
-‘হ্যাঁ আপনি আর এসেছেন। আবার দেখা হবে কবে তারই ঠিক নেই।’আমি বলি।
-‘আসব না কেন ভাবছেন? আসতেও তো পারি।’একটু রহস্যময় হাসি ওর মুখে।
-‘সে আমার সৌভাগ্য’বলে শিব মন্দিরের রাস্তা ধরি।
-‘না না ও ভাবে বলবেন না। একদিন দেখবেন ঠিক চলে আসব। আচ্ছা আপনি এখন আড্ডা না দিয়ে স্বপ্নার সঙ্গে একটু গল্প করলেও তো পারতেন। বেচারী একা রয়েছে। আপনি একটু গল্প করলেও ওর মনটা ভাল লাগত। ওর কপালটাও আমার মত খারাপ।’
ওর কথায় আমি একটু চমকে উঠি। স্বপ্না কি কিছু বলেছে নাকি মেয়ে মানুষের মন কিছু সন্দেহ করল?
বলি-‘আপনি তো এতক্ষন গল্প করে এলেন। আর আপনি কি করে বুঝলেন যে আমার সাথে গল্প করলেই ওর মন ভাল হবে? উল্টোটাও তো হতে পারে।’
-‘আসলে আমি অত ভেবে কিছু বলিনি। মনে হল তাই বললাম। আপনার সাথে কথা বলে আমার ভাল লাগল। ওরও হয়তো ভাল লাগতো।’
আমরা শিব মন্দিরের কাছে এসে পড়েছি। ওখানেই একটা রিক্সা পেয়ে গেলাম। শম্পাকে তাতে তুলে দিলাম। যাবার সময় ‘অনেক ধন্যবাদ’বলে হেসে হাত নাড়ল। আমিও হাত নাড়লাম।
রিক্সা ছেড়ে দিতেই দ্রুত স্বপ্নার বাড়ির দিকে পা বাড়ালাম।

।।৩১।।

স্বপ্নার বাড়িতে গিয়ে যখন বেল বাজাচ্ছি আমি তখন ঘেমে নেয়ে রীতিমত হাঁপাচ্ছি। যত দ্রুত সম্ভব হেঁটে এসেছি। ঘরে ঢুকেই ঢকঢক করে এক গেলাস জল খেয়ে স্বস্তি হল। দেখি স্বপ্না অবাক চোখে তাকিয়ে রয়েছে। বলল-‘কি হল গো? এত হাপাচ্ছ কেন?’
-হাঁপাব না? সেই শিবমন্দিরের কাছে গিয়ে রিক্সা পেলাম। সেখান থেকে এতটা পথ দৌড়ে দেখ না কেমন লাগে।’আমি রাগত স্বরে বলি।
-‘আহারে বেচারী নুনু নুনু খেলবে বলে তার কি অবস্হা।’নিজের রসিকতায় নিজেই হাসতে থাকে।

তারপর বলে-‘আমার বান্ধবী কি বলল তোমায়?’মেয়েলি কৌতুহলে জিজ্ঞাসা করে।
-‘বলবে আবার কি? তোমার সাথে গল্প করে তোমার মন ভাল করার পরামর্শ দিয়েছে।’
-‘সত্যি একথা বলেছে?’
-‘তা নয়তো আমি কি বানিয়ে বলেছি?’বলেই ওকে জাপটিয়ে ধরে বিছানায় নিয়ে আসি। শুইয়ে দিয়ে ব্লাউজের বোতাম খুলতে লাগি। আজ দেখছি ব্রা পড়েনি। বোতাম খুলতেই ওর শাঁসালো মাই দুটি বেরিয়ে আসে। একটায় মুখ দিয়ে আরেকটা ছানতে থাকি। ওর চুপচাপ থাকা দেখে জিজ্ঞাসা করি যে ওর কি হল।
ও খুব আস্তে করে বলে-‘যা ভেবেছি ঠিক তাই। শম্পা তোমার আমার সম্পর্ক নিয়ে সন্দেহ করেছে।’
-‘কি করে ভাবলে এ কথা?’আমি মাই থেকে মুখ না তুলেই বলি।
-‘আমার ছোটবেলা থেকে বন্ধু ও। আমি জানব না?’
আমি এবার ওর দুধ থেকে মুখ তুলে একটা দুধ টিপতে টিপতে বলি-‘একটু খুলেই বল না। অবশ্য তোমার আপত্তি থাকলে দরকার নেই।’
-‘তোমার হাতে শরীরটা তুলে দিয়েছি আর এসব কথায় আপত্তি করব কেন? আমাদের যখন বন্ধুত্ত্ব হয় তখন আমরা ক্লাস এইটে পড়ি। তখন থেকেই আমাদের মধ্যে খুব সেক্সের গল্প হত। আমাদের দুজনেরই প্রচন্ড সেক্স ছিল। মামার বাড়ি প্রায়ই যেতাম। গেলেই দরজা বন্ধ করে আমরা দেহভোগে মেতে উঠতাম। দুজন মেয়ে বলে কেউ কোনরকম সন্দেহ করত না। নিজেরাই একে অপরকে গুদ চোষা,মাই টেপা,আঙ্গলি বা মোমবাতি নিয়ে সেক্স মেটাতাম। তখনও ডিলডোর নাম শুনি নি। তবে যেভাবে মনে হত সুখ হবে তাই করতাম।’
-‘তার মানে তোমরা লেসবিয়ানদের মত ছিলে।’প্রচন্ড উৎসুক ভাবে আমি জিজ্ঞাসা করলাম।
-‘হ্যাঁ লেসবিয়ানদের মত ছিলাম তবে নিজেরা লেসবিয়ান ছিলাম না। তারপর ফাইনাল পরীক্ষার পরেই বাবা লক্ষ্নৌতে ট্রান্সফার হয়ে গেল। সবাই চলে গেল লক্ষ্নৌ,কেবল আমি মামাবাড়িতে গিয়ে উঠলাম।

ঠিক হল ওখান থেকেই কলেজ করব। তখন আমাদের আর পায় কে। সপ্তাহে অন্তত দুই দিন আমরা দেহ সুখ করতাম। কিন্তু তৃপ্তিটা ঠিক হত না। আমার থেকেও শম্পার খিদেটা বেশি ছিল। ওর বড়দার বন্ধু স্বপনদার কাছে শম্পা পল সায়েন্স পড়ত। ওরা পটে গেল। অবশ্য কে যে কাকে পটিয়েছিল সেটা আমার কাছে পরিস্কার ছিল না।’এতটুকু বলে স্বপ্না একটু থামল।

আমি ওর মাই আর যোনী নিয়ে ঘাটাঘাটি করতে করতে ওদের নিষিদ্ধ যৌবনের উত্তেজক কাহিনী বেশ উপভোগ করতে থাকি। সত্যি বলতে কি আমার বেশ ভালই লাগছিল। আর তাছাড়া তেমন তাড়া তো নেই। হাতে অঢেল সময়। রুম্পা নেই,রবীনকাকুর বাড়ি ফিরতে সাড়ে দশটা তো বাজবেই। আর আমার তেমন কাজও নেই। আমি গভীর আগ্রহ নিয়ে বললাম-‘তারপর কি হল বল।’
ও আমার হাতটা ওর মাথায় রেখে বলল-‘আমার মাথা ছুঁয়ে দিব্যি কর বাবলু এসব কথা কারোর কাছে গল্প করবে না,এমন কি শম্পাকেও নয়।’
আমি ওকে একটা গভীর চুমু খেয়ে বললাম-‘তুমি নিশ্চিন্ত থাক,আমি কাউকেই কারোর কথা বলি না। আর শম্পার প্রসঙ্গ উঠছে কেন? ওর সাথে আমার দেখা হলে তো। তুমি বল,আমার খুব ভাল লাগছে।’
ও নিশ্চিত হয়ে একটা হাসি দিল। তারপর ওর মুখটা আমার মুখে ঢুকিয়ে দিয়ে জিভটাকে কিছুক্ষন চুষে খেয়ে আবার শুরু করল-‘তারপর থেকে শম্পার সঙ্গে আমার দেহ সুখ একপ্রকার বন্ধই হয়ে গেল।

কখনো সখনো আমার জোরাজুরিতে হলেও ওকে দেখে মনে হত ও আর তেমন উৎসাহ পাচ্ছে না। তার বদলে স্বপনদার সঙ্গে ওর চোদাচুদির সরেস বর্ননা দিতে ভালবাসত। আর ও এত ডিটেলসে সব কিছু খোলাখুলি বলত যে উত্তেজনায় আমার নিজেকে পাগল পাগল মনে হত। আমারও ওর সাথে কথা বলে মুখ ভীষন পাতলা হয়ে গেল। আমি ওকে ওদের চোদার কথা জিজ্ঞেস করলে ও খুব খুশি হত। বলত জানিস স্বপ্না স্বপনদার গুদ চোষা একদিন যদি খেতিস তো তুই পাগল হয়ে যেতিস। গুদের মধ্যে মুখ লাগিয়ে জিভের যে কারিকুরি করে তাতেই আমার দফা রফা হয়ে যায়। তারপর আমিও ওর বাড়াটা অনেকক্ষন ধরে চুষে দেই। বাড়াটার যা সাইজ না। প্রথমদিন তো আমার প্রান বেড়িয়ে যাবার উপক্রম হয়েছিল। তবে এখন সুখ আর সুখ। ওই বাড়া দিয়ে যখন গেদেগেদে ঠাপ দেয় না সুখে আমার সারা শরীর রিনরিনেয়ে ওঠে। আর কত রকম কায়দা যে জানে কি বলব। আমার তো দশবার ওর চোদন খেলেও আশ মিটবে না। ভাল জায়গার অভাবে সপ্তাহে দু এক দিনের বেশি চোদাতে পারি না। অথচ একদিন চোদা খাওয়ার পরেই মনটা আবার ওর চোদা খাওয়ার জন্য ছটফট করে। বিশ্বাস কর বাবলু ওর মুখে ওই রসাল বর্ননা শুনে আমার গুদের রসে তলার প্যান্টি ভিজে যেত। বাড়িতে এসে হাত বা মোমবাতি দিয়ে না খেঁচে থাকতে পারতাম না।’
আমি মজা করে বললাম-‘ঈশ আমি যদি সেই সময় থাকতাম তোমার এই রকম কষ্ট হত না।’
-‘তুমি তখন কোথায় যে তোমায় পাব?’বলেই আমার লিঙ্গটা একটু খেঁচে দেয়।
আমি বললাম-‘প্লিজ থেম না,বলে যাও।’
ও আবার শুরু করল-‘একদিন আমি ওকে বললাম,যে তোকে একদিনের জন্য একটা ঘর দিতে পারি কিন্তু একটা শর্ত আছে। ও ব্যগ্র হয়ে আমার হাত চেপে ধরল। বলল,প্লিজ স্বপ্না ব্যবস্হা কর। সেই লাস্ট চোদন খেয়েছি বার দিন হয়ে গেছে। আমার গুদের পোকা কিলবিল করে কামড়াচ্ছে রে। বিশ্বাস কর আর পারছি না। আমি বললাম,পরশু দিন মামা বাড়ির সবাই ছোট মাসির ছেলের জন্মদিনের নেমন্তন্নে যাচ্ছে।

বাড়িতে আমি একা থাকব। তুই নিয়ে আয় স্বপনদাকে। প্রান খুলে চোদাচুদি কর। শম্পা আমায় জড়িয়ে ধরে কয়েকটা চুমু খেয়ে বলল,ছাদে পড়ার ঘরে হুটোপাটি করে চোদাই। সবসময় ধরা পরার ভয় কাজ করে। তোদের বাড়ি হলে শান্তিতে গুদের আরাম নিতে পারব রে। তুই আমার সত্যিই প্রকৃত বন্ধু। আমার কষ্টটা বুঝেছিস। আমি বললাম,সবই তো বুঝলাম। কিন্তু আগেই বলেছি একটা শর্ত আছে। ও আকুল হয়ে বলল,তোর সব শর্তই আমি মানতে রাজি আছি। তুই শুধু ব্যবস্হা করে দে। আমি হেসে ওকে বলি যে,তুই শর্তটা না শুনেই রাজি হয়ে গেলি। আগে তো শর্তটা শোন। ও অস্হির ভাবে বলল,বল তোর শর্তটা কি? আমি বললাম,তোরা যখন চোদাচুদি করবি আমি জানালার ফাঁক দিয়ে দেখব স্বপনদা তোকে কেমন ভাবে চোদে। শম্পা একটু চুপ থেকে হেসে আমার গাল টিপে বলল,ও দুষ্টু মেয়ে আমি কেমন গুদ কেলিয়ে চোদা খাই তুমি লুকিয়ে মজা নিতে চাও। বেশ তোর শর্তে আমি রাজি। তুই সব ব্যবস্হা কর।’

(চতুর্থ পর্ব সমাপ্ত)

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

