ফেলে আসা সেই দিনগুলি – পর্ব ০২


দ্বিতীয় অধ্যায়:

বেশ জোরদার কমিটি হয়ে এলাকার উন্নয়নের কাজ শুরু হয়ে গেল। আগেই বলেছি আমার বাবা ও মা দুইজনেই খুবই রবীন্দ্র অনুরাগী ছিলেন। তাঁরাই কমিটির কাছে প্রস্তাব করলেন বেশ ঘটা করে রবীন্দ্রজয়ন্তী পালন করার। যারা নতুন এসেছেন তাঁরা প্রত্যেকেই বেশ সংস্কৃতিমনা। এক কথায় প্রস্তাব পাশ হয়ে গেল। মজুমদারকাকুর বিশাল বাড়ি। তার দোতলা ও ছাদে রিহার্সাল শুরু হয়ে গেল শনিবার ও রবিবার। দুই দিনের অনুষ্ঠানে প্রথম দিন গান,আবৃত্তি ও শ্যামা নৃত্যনাট্য হবে। দ্বিতীয় দিন হবে সঙ্গীত আলেখ্য,অভিসার ও ডাকঘর নাটক। দুইমাস পরই অনুষ্ঠান। জোর কদমে চলছে রিহার্সাল। মজুমদার কাকুর এক ভাইজি কাবেরীদি এখানেই থেকে এম.এ পড়ত। তার বাবা মা থাকেন এলাহাবাদে। কাবেরীদি অসাধারন রবীন্দ্রসঙ্গীত গাইত। আমার সঙ্গে খুব ভাব হয়ে গিয়েছিল। একদিন সে প্রস্তাব করল আমাদের রিহার্সাল তো ফার্স্ট হাফে হয়। চল সবাই মিলে একটা মজার খেলা খেলি। কারণ সেকেন্ড হাফে হত নাটক ও অন্যান্য রিহার্সাল। সেই সময় বাড়ির বড়রা মজুমদার কাকুর একতলায় চুটিয়েআড্ডা দিতেন। পরের বড় বাড়ি আমাদের। ঠিক হল আমাদের বাড়িতেই খেলা হবে। আমাদের খেলার টিমে সবশুদ্ধ এগারো জন। আমি আর কাবেরীদি তো আছিই। সেই সঙ্গে সমর কাকুর মেয়ে অঞ্জনাদি। সে তখন বি.এ অনার্স সেকেন্ড ইয়ারের ছাত্রী। সেই সঙ্গে বাপী,কমল,শঙ্কর,মিতালী,রিমা আরো তিন চার জন। কাবেরীদিই শেখালো খেলাটা।

খেলাটার নাম ডার্করুম। সব ঘর অন্ধকার করে দেওয়া হবে। কোন অবস্হাতেই লাইট জ্বালানো চলবে না। একজন চোর হবে। বাকিরা লুকিয়ে পড়বে। অন্ধকারে খুঁজে বার করতে হবে। এবং গায়ে হাত না দিয়ে বলতে হবে কে লুকিয়ে আছে। ঠিক মত বলতে না পারলে আবার চোর হতে হবে। যারা ধরা পড়বে তারা ঘরের মাঝখানে গোল হয়ে বসে থাকবে। সব ঠিক মত বলতে পারলে প্রথম যে ধরা পড়বে সে চোর হবে। যাই হোক শুরু হয়ে গেল মজার ডার্করুম খেলা। কিন্তু ভুল ভ্রান্তি কাটিয়ে খেলাটিতে ধাতস্হ হতে হতেই দেড় ঘন্টা পার হয়ে গেল ও সেদিনের মত খেলা সমাপ্ত হল। তবে সবাই বেশ মজা পেল নতুন
এই খেলাটিতে। ঠিক হল আগামীকাল রবিবার রিহার্সালের পর আবার খেলা হবে।
পরদিন যথারীতি রিহার্সালের পর খেলা আরম্ভ হল। আজ চোর হয়েছে রিমা। আমাদের বাড়িতে একটি ঘরে একটি বেঞ্চের উপর ধান ও চালের বস্তা রাখা হত। খেলা আরম্ভ হতেই কাবেরীদি আমার হাত ধরে বলল-‘আয় ভাই আমরা বেঞ্চের তলায় লুকাই।’আমি বললাম-‘ঠিক বলেছ,ওখানে লুকালে সহজে খুঁজে পাবে না।’বলে দুজনে একটা চালের বস্তা টেনে হামাগুড়ি দিয়ে বেঞ্চের তলায় ঢুকে পড়লাম। যা চওড়া ছিল তাতে ঘেঁসাঘেসি করে দুজনের জায়গা হয়ে গেল। বস্তাটা আবার টেনে ফাঁকটা বন্ধ করে দিলাম। পাশাপাশি দুজনে চুপিসাড়ে শুয়ে আছি। শুনতে পেলাম রিমা একজনকে খুঁজে পেয়ে ভুল নাম বলাতে আবার চোর হল। কাবেরীদি আমার কানে মুখ দিয়ে বলল-‘কেমন জায়গাটা বেছেছি বল?’আমার কানে মুখের
ছোঁয়া লাগাতে সারা শরীরটা শিহরিত হয়ে উঠল। হঠাৎ একটা কামভাব জেগে উঠল। ভয়ে নিজেকে গুটিয়ে রাখার চেষ্টা করি।

কিন্তু পারলাম না। কারন কাবেরীদি কান থেকে মুখ তো সরায় নি উপরন্তু কান ও গালের মধ্যে মুখটা বুলিয়ে সুড়সুড়ি দিচ্ছে। আমি থাকতে না পেরে নড়েচড়ে উঠলাম। কাবেরীদি আবার কানের মধ্যে মুখ ঢুকিয়ে বলল-‘ছটপট করিস না। ধরা পড়ে যাব।’আমি মুখ তুলে এবারে কাবেরীদির কানের মধ্যে মুখ গুজে দিয়ে বললাম-‘তুমি যা করছ ঠিক থাকতে পারছি না।’
-‘কি হচ্ছে’
-‘ঠিক বলতে পারছি না। মনে হচ্ছে তোমাকে জোরে জড়িয়ে ধরি’।
-‘ধরতে ইচ্ছে ধর। আমি কি বারন করেছি?’আমি যেন কেমন হয়ে গেলাম। কাবেরীদিকে বুকের মধ্যে টেনে দুহাত দিয়ে জড়িয়ে ধরলাম। কি যে একটা সুখকর অনুভূতিতে আবিষ্ট হয়ে গেলাম বলে বোঝাতে পারব না। জীবনে প্রথম একটি যুবতি নারী বুকের ভিতর গরম ওম ছড়াচ্ছে। বুকের মাঝে স্পষ্ট অনুভব করছি কাবেরীদির বর্ত্তুল দুখানি কবোঞ্চ ভরাট স্তনের চাপ।
দুই হাত কাবেরীদির পিঠটাকে জড়িয়ে ধরে বুকের ভিতর যতটা সম্ভব টানতে লাগলাম। বুঝতে পারছি কাবেরীদির নিঃশব্দ আত্মসমর্পন। আমাকেও আষ্টেপিষ্টে জড়িয়ে ধরে হঠাৎ আমার দুগালে ঘনঘন অনেকগুলো চুমু খেয়ে নিল। তারপর আবার কানে মুখ দিয়ে বলল-‘কি বাবুর শান্তি হয়েছে?না আরো চাই।’কথাগুলি আমার চাহিদাকে যেন আরো উসকে দিল। কোন কথা না বলে আমিও কাবেরীদিকে অনেকগুলো চুমু খেয়ে নিলাম। এবার কাবেরীদি আমার মুখের মধ্যে নিজের মুখটাকে চুবিয়ে দিল। আমিও আমার জিভটাকে কাবেরীদির মুখের মধ্যে ঢুকিয়ে দিলাম। আহা ওর মুখের স্বাদটা কি মিষ্টি লাগছে।
গন্ধটাও যেন আমাকে আরো আগ্রাসী করে তুলল। শৃঙ্গারের অভিজ্ঞতা বাপীর দেওয়া বই থেকে শেখা। সেটাই প্রয়োগ করতে লাগলাম। মনে পড়ল বাপীর সেই কথা। ডাঁসা স্তন টিপে কচলিয়ে নাকি দারুন আরাম পাওয়া যায়। আস্তে আস্তে ডান হাতটা নিয়ে কাবেরীদির স্তনে রাখলাম। টিপ দিলাম। ঠিক যেন এইচ ডি ফোম। না শক্ত না নরম স্পঞ্জের গোলা। উত্তেজনার পারদ তখন তুঙ্গে। লিঙ্গটা শক্ত হয়ে টনটন করছে। ব্যাপারটা আমার কাছে লজ্জার মনে হল। দুপায়ের ফাঁকে ব্যাটাকে বন্দি করে রাখলাম। স্তন মর্দন করতে করতে মুখ খাওয়া খাওয়ি চলছে। বোধহয় চাপটা জোরে হয়ে গিয়ছিল। ও বলল-‘বেশি জোরে
টিপিস না,তাহলে বেশি আরাম পাব।’আমি লজ্জা পেয়ে বললাম-‘এক্সট্রেমলি সরি।’ও বলল -‘ঠিক আছে। তোর ভাল লাগছে তো?’আমি বললাম-‘ভাল মানে,মনে হচ্ছে সারা রাত এইরকম করি।’কাবেরীদি বলল-‘অনেকক্ষন হয়ে গেছে। এবার চল বেরোই। নয় তো ধরা পড়ে যাব। আবার পরের দিন হবে।’আমি অনিচ্ছা সত্বেও ছেড়ে দিলাম। এই ভেবে ভাল লাগল যে পরের দিন আবার হবে। যদিও সেটা পাঁচ দিন পর। সেই সামনের শনিবার।

পরের পাঁচদিন তেমন কোন উল্লেখযোগ্য ঘটনা ঘটল না। তবে দিন যেন কাটতেই চাইছিল না। school,পড়াশোনা,নিত্যকর্ম এই ভাবেই চলল। রোজ খেলার মাঠে প্রায় সকলের সাথেই দেখা হয়। কাবেরীদির সাথেও দুদিন দেখা হল। কিন্ত চোখ মুখ কথায় সেই ঘটনার কোন আভাস পেলাম না। আমার মনে সংশয় দেখা দিল তবে কি আর কিছু পাবার আশা নেই। মনটা সংশয়ের দোলায় দুলতে লাগল। কোন কাজে ঠিক মত মন দিতে পারি না। তবু পড়া ও নিত্যকর্ম করেই যেতে হল। আমাদের বাড়িতে একটা গ্যারাজ ঘর ও তার উপরে ম্যাজানাইন একটা ঘর আছে। সেই ঘরেই আমার পড়াশোনা ও শয়ন চলত।
গ্যারাজ ঘরটা স্টোর রুম হিসাবে ব্যবহার হত। তার দুটো দরজা। একটা বাইরের দিকে,সেটায় সবসময় তালা দেওয়া থাকত। আর ভিতরের দরজাটা সিঁড়ির নীচে ল্যান্ডিং এর তলায় ছিল। এই দরজাটা সাধারন ভাবে ব্যবহার হত না বলে ভিতর থেকে ছিটকানি দিয়ে বন্ধ থাকে। আমি শুক্রবার গ্যারাজের তালা খুলে ভিতরে ঢুকে ভিতর দরজার ছিটকানিটা খুলে রাখলাম।

দরজা যেরকম চাপা থাকে সেই রকমই রইল। বাইরে থেকে বোঝার উপায় নেই যে দরজায় ছিটকানি দেওয়া নেই। শনিবার সকাল থেকেই আমার ভিতর অস্হিরতাটা জ্বালিয়ে মারতে লাগল। কোন রকমে বিকালটা পার করেই রিহার্সালে ছুটলাম।
কিন্তু রিহার্সালে আমার বারবার ভুল হতে লাগল। মজুমদারকাকু ও অমিয়কাকুর কাছে খুব বকুনি খেলাম। সবার সামনে বকুনি খেয়ে আমার কান মুখ লাল হয়ে গেল। আমি ছাদ থেকে সরে এসে ভিতরে সোফায় বসে পাঠ মুখস্ত করতে লাগলাম।
একটু পরেই দেখি কাবেরীদি এসে আমার মাথায় হাত বুলিয়ে জিজ্ঞাসা করল এত ভুল করছি কেন। আমি মুখ না তুলেই পাঠ মুখস্ত করতে থাকি। কাবেরীদি বলল-‘ঠিক মত মন দিয়ে কর। আমি তো আছিই নাকি?’আমি মুখ তুলে ঠিক আছে বলে পড়তে থাকি। এবার আর কোন ভুল হল না। অমিয় কাকু একটু আদর করে বলল-‘তুই তো ভালই পারিস,তবে মাঝে মাঝে নার্ভাস ফিল করিস কেন। আমি মাথা নীচু করে থাকি। অমিয় কাকুকে তো বলা যায় না আসল কারনটা।
যথা সময়ে আমাদের রিহার্সাল শেষ হল। আমরা সবাই হইচই করতে করতে আমাদের বাড়ি চলে এলাম খেলতে। তালা খুলে সবাই ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলাম। শুরু হল খেলা। আজকেও রিমা চোর হল। ও রেগে বলল আমি বোকা বলে তোমরা আমাকে ঠকাচ্ছ। তার থেকে আমাকে পার্মানেন্ট চোর বানিয়ে দাও। যাই হোক ওকে বুঝিয়ে শুনিয়ে রাজি করা হল। সব আলো নিভিয়ে দিয়ে সবাই যে যার মত লুকাচ্ছে। আমি কাবেরীদির কাছেই ছিলাম। ফাঁকা হতেই ও আমাকে গত দিনের জায়গায় যাবার ইঙ্গিত দিল। আমি ওকে আস্তে আস্তে বললাম-‘ওটার থেকেও ভাল জায়গায় নিয়ে যাচ্ছি।’বলে সিঁড়ির নীচ দিয়ে গিয়ে গ্যারাজের দরজায় চাপ দিলাম। হালকা ঠেলায় দরজা খুলে গেল। কিন্তু ওই দরজা খুলতে তো একটু জোরে চাপ দিতে হয়। যাই হোক অত সাত পাঁচ ভাবার সময় নেই। ভিতরে ঢুকে দরজাটা ভাল করে বন্ধ করে ছিটকানি দিয়ে দিলাম। এই ঘরে একটা খাট আছে বিছানা সমেত। বাড়ীতে কেউ এলে আমি আমার ম্যাজানাইন ঘরটা ছেড়ে দিয়ে এই ঘরে শুই। কাবেরীদিকে সোজা বিছানায় নিয়ে এসে তাতে শুয়ে দিয়ে আগ্রাসী চুমু খেতে থাকি। ও একটু হেসে বলল-‘বাবুর দেখি আজকে তর সয় না। একদিনেই খুব সাহস বেড়ে গেছে তাই না?’বলেই আমাকে উলটে দিয়ে সোজা আমার মুখের মধ্যে মুখ ঢুকিয়ে দিল।

আমি আমার দুই হাত ওর দুই স্তন ধরে হালকা মর্দন ও মালিশ শুরু করে দি। একটু পরেই ওর গরম গরম নিঃশ্বাস মুখের উপর পড়তেই বুঝতে পারি কাবেরীদিও সমান উত্তেজিত হয়ে পড়েছে। এদিকে আমাদের খেলা আর বাইরে অন্য খেলা চলছে।

গত দিনের অভিজ্ঞতায় বুঝেছি ঐ খেলায় একবার যে চোর হবে সহজে তার নিস্তার নেই। কারন অন্ধকারে কাউকে খুঁজে পেয়ে সঠিক ভাবে বলতে পারা সহজ নয়। আর একসঙ্গে দুই তিন জন থাকলে তো আরো কঠিন। আর রিমার মত ছোট মেয়ের পক্ষে এই কাজটা খুবই কঠিন। সুতরাং সহজে আমাদের খোঁজ পড়ছে না। এই বোধটাই হয়ত আমাদের আরো সাহসী করে তুলেছিল। একটু পরেই কাবেরীদি আমার হাতটা সরিয়ে দিয়ে ব্লাউজের বোতাম খুলতে লাগল। তারপর টান দিয়ে ব্রাটাকে উপরে তুলে দিল। বাইরে থেকে আসা অতি আবছা আলোয় দেখতে পেলাম মোলায়েম নধর শ্রীফল দুটিকে। এইবার ও আমার মাথাটা টেনে নিয়ে এসে মুখটা ওর একটা স্তনের বোঁটার উপর রেখে ফিসফিস করে বলল-‘ভাল করে চুষে দে ভাই।’আমি মুখের মধ্যে লোভনীয় খাবার পেয়ে প্রানপনে চুষতে লাগলাম। একটু পরেই ওর নিঃশ্বাস ঘন হতে লাগল। আমার মুখটা ধরে অন্য স্তনে লাগিয়ে দিয়ে বলল-‘বেশি করে মুখের ভিতর নিয়ে চোষ।’আমি বাধ্য ছেলের মত তাই করতে লাগলাম। আমার একটা হাত অন্য স্তন বৃন্তে ধরিয়ে দিয়ে ইঙ্গিত করল চুরমুরি দিতে। ক্রমশ ওর ফোঁসফোসানি মৃদু গোঙ্গানীতে রূপান্তরিত হল।

আমিও উত্তেজনায় দিশাহারা। ওর নখর আঙ্গুলগুলো আমার জামা গেঞ্জি ভেদ করে পিঠে দাগ ফেলে দিচ্ছে। হঠাৎ মেয়েলি কন্ঠে কে যেন জিজ্ঞাসা করল-‘ওখানে কে?’গলা শুনেই বুঝতে পারলাম অঞ্জনাদি। কাবেরীদি বলল -‘আমিরে অঞ্জনা।’
-‘আর কে?’
-‘বাবলু’।
বলতেই অঞ্জনাদি হাতের পেনসিল টর্চটা আমাদের উপর ফেলল। ঘটনার আকস্মিকতায় আমি এত হতভম্ব হয়ে গেছি যে আমার মুখ তখনো কাবেরীদির স্তনে। ওই অবস্হা দেখেই ও টর্চটা সঙ্গে সঙ্গে নিভিয়ে দিল। তারপর কাছে এসে আস্তে করে বলল-‘ঈশ!তোমরা কি করছ। আমি না হয়ে অন্য কেউ দেখলে কি হত?’আমি তো ভয়ে লজ্জায় কুঁকড়ে গেছি। কাবেরীদির দেখলাম অত্যন্ত স্নায়ুর জোর। বলল-‘তুই তো বন্ধুর মত। তোকে বলা যায়,কি ভীষন আরাম আর সুখ রে। আয় তুইও চলে আয়।’
-‘না গো কাবরীদি,আমার ভীষন ভয় করছে। কেউ যদি জানতে পারে লজ্জায় আর মুখ দেখাতে পারব না।’
কাবেরীদি কোন কথা না বলে ওকে হাত ধরে বিছানায় টানল। দেখলাম অঞ্জনাদি বিনা প্রতিরোধে বিছানায় চলে এল।

কাবেরীদি আমাকে হাত দিয়ে ইঙ্গিত করল। আমি কাবেরীদিকে ছেড়ে অঞ্জনাদিকে জড়িয়ে ধরে বিছানায় শুয়ে পরলাম। পরেই চোখ কান গলা মুখে চুমুর বন্যা বইয়ে দিলাম। বুঝতে পারছি ও কেঁপে কেঁপে উঠছে। একটা হাত নিয়ে গেলাম ওর সুডোল পীন পয়োধরে। এবার ওর মুখে আমার মুখটা ডুবিয়ে দিয়ে স্তন দুটিকে আস্তে আস্তে মলতে লাগলাম। মিনিট পাঁচেক কেটে গেল এইভাবে। এরমধ্যে অঞ্জনাদির নিঃশ্বাস ঘন গরম হয়ে উঠেছে। কাবেরীদি এবার আমার হাত সরিয়ে দিয়ে অঞ্জনাদির ব্লাউজের বোতাম খুলতে গেল। অঞ্জনাদি মৃদু বাধা দিতে কাবেরীদি বলল-‘আমার কথা শোন,দেখবি আরামে পাগল হয়ে
যাবি।’অঞ্জনাদি চুপ করে রইল। কাবেরীদি আমাকে ইঙ্গিত করল। আমি ক্ষিপ্র হাতে বোতাম গুলি খুলে ফেললাম। ব্রাটা তুলতে যেতে অঞ্জনাদি নিজেই পিঠটা উঁচু করে দিল। আমি স্তনটা খুলে হাত দিয়ে অনুভব করলাম কাবেরীদির চাইতে অন্তত এক সাইজ বড় হবে। তবে বোঁটা দুটি একটু ছোট। সোজা মুখ ডুবিয়ে চুষতে শুরু করে দিলাম। ওর মুখ দিয়ে মৃদু শীৎকার বেরিয়ে এল। আমার চোষার গতি যত বাড়ছে তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ওর গোঙানি ও শরীর মোচড়ানি। একটু পরে বলে উঠল-‘আমার কেমন যেন লাগছে। ও কাবেরীদি তুমি আমায় পাগল করে দিচ্ছ।’কাবেরীদি সস্নেহে ওর মাথায় হাত বুলিয়ে
দিয়ে বলল-‘দেখলি তো আমার কথা সত্যি কিনা। আর ধন্যবাদটা বাবলুকে দে।’বলে আমার মাথায় পিঠে হাত বুলিয়ে দিতে লাগল। একটু পর বলল-‘এই আজকে আর না। আবার পরে হবে।’আমি উঠে পড়লাম। অঞ্জনাদি বলল-‘প্লিজ আরেকটু।’
-‘নারে অনেকক্ষন হয়ে গেছে। আজকে আর নয়।’অঞ্জনাদি অনিচ্ছা সত্ত্বেও উঠে পড়ল। তারপর আমার মুখটা ধরে
কয়েকটা চুমু খেয়ে নিল। তারপর আমাকে ছেড়ে দিয়ে কাবেরীদিকে চুমু খেতে শুরু করল। কাবেরীদি একটু হেসে ওকেও কয়েকটা চুমু খেয়ে বলল-‘পাগল মেয়ে। এখন তাড়াতাড়ি বের হ।’আমরা নিঃশব্দে দরজা খুলে বেরিয়ে এলাম। এসে দেখি রিমা চিৎকার করে বলছে-‘এই পচা খেলা আমি আর খেলব না। এই নিয়ে দশবার আমাকে চোর হতে হচ্ছে।’তারপর আমাদের দেখেই বলল-‘তোমরা নিশ্চয় এই বাড়িতে না লুকিয়ে অন্য কোথাও লুকিয়ে ছিলে। একবারও আমি তোমাদের পাইনি।’কাবেরীদি হেসে ওকে বলল-‘দুর বোকা মেয়ে। দেখলি তো আমরা বাড়ির ভিতর থেকেই বেরিয়ে এলাম।
আজকের মত খেলা এখানেই শেষ। এর পরদিন অন্য কেউ চোর হবে,ঠিক আছে?’
সেদিনকার মত খেলা শেষ হল। কিন্তু আমার লিঙ্গ মহারাজ তখনো জাঙ্গিয়ার ভিতর বিদ্রোহ করে যাচ্ছে। রাত্রে বিছানায় শুয়ে মনে হল বাপী যতই আমার শিক্ষা গুরু হোক,আসল জায়গায় আমিই রাজা। এক সঙ্গে দুই নারীকে আমার মত এই বয়সে কেউ এইভাবে পেয়েছে কি? ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে পড়েছি জানিনা। সকাল বেলায় ঘুম ভেঙ্গেই টের পেলাম বহুদিন পর গত রাত্রে আমার স্বপ্নদোষ হয়েছে।
আজ রবিবার। সারাদিন কাটিয়ে বিকালে রিহার্সালে গেলাম। আজ আমি একটুকুও ভুল করলাম না। রিহার্সাল শেষে আবার সবাই আমাদের বাড়ি হাজির হলাম। আজ শঙ্কর চোর হল। আমরা মানে আজ কাবেরীদির সাথে অঞ্জনাদিও একসঙ্গে সুযোগ খুঁজছি গ্যারাজ ঘরে যাবার। কিন্তু বিপত্তি হল রিমাকে নিয়ে। ও কিছুতেই আমাদের পিছু ছাড়ছে না। ওর বক্তব্য হল আমাদের সাথে লুকালে নাকি ওকে কেউ খুঁজে পাবে না। অনেক অনুরোধ বকাঝকা কোন কিছুতেই ওকে টলানো গেল না। বাধ্য হয়ে ওকে সঙ্গে নিতেই হল। কিন্তু আমাদের বিশেষ খেলা আজ আর হল না। সব থেকে হতাশ দেখলাম অঞ্জনাদিকে। এক নাগাড়ে
ওকে বকে গেল। একটু গালও টেনে দিল। শেষে কাবেরীদি বলল-‘অঞ্জনা ব্যস্ত হোস না। মনে হচ্ছে দু তিনের মধ্যে একটা ব্যবস্হা হয়ে যাবে।’আমরা জিজ্ঞাসা করাতে পরে বলবে বলল। সেই দিনের মত খেলা শেষ হতেই সবাই চলে গেল।
কিছুক্ষনের মধ্যে বাবা ও মা মজুমদার কাকুর বাড়ি থেকে চলে এল। খেয়ে দেয়ে খানিকক্ষন পড়া করে শুয়ে পড়লাম। খুব রাগ হচ্ছিল রিমার উপর। সোমবার পড়া থাকায় মাঠে যাইনি। মঙ্গলবার মাঠে একটু দেরি হয়ে গেল। দেখি যে যার মত খলছে। শুধু অঞ্জনাদি ও কাবেরীদি মাঠের একপাশে বসে আছে। অঞ্জনাদির মুখ দেখলাম শুকনো মত। আমি যেতেই কাবেরীদি কাছে ডাকল। বলল-‘অঞ্জনা তো কাল থেকে না পারছে ঠিক মত খেতে,না পারছে ঠিক মত ঘুমাতে। কিরে অঞ্জনা তুই কিছু বল।’অঞ্জনাদি কাঁদো কাঁদো মুখে আমায় বলল-‘বাবলু ভাই সত্যি করে বল তুই কারোর কাছে কিছু গল্প করিস নি তো?
লোক জানাজানি হলে আমার মরা ছাড়া গতি নেই। দাদা আর বাবা আমায় এমনিই মেরে ফেলে দেবে।’আমি বললাম -‘তুমি কি পাগল হয়েছ?এসব কথা কেউ বলে?আর তাছাড়া কেউ জানলে আমারই বা কি অবস্হা হবে?তুমি মিথ্যা চিন্তা কোর না।’ও সবশুনে কিছুটা আশ্বস্ত হল। মুখের পাংশু ভাব অনেকটা কেটে গেল। আমায় বলল-‘আমার গা ছুঁয়ে বল কোনদিন কাউকে একথা বলবি না।’আমি দুই হাত দুজনকে ছুঁয়ে প্রতিজ্ঞা করলাম। বললাম-‘তোমরাও কথা দাও কোনদিন একথা কাউকে বলবে না।’কাবেরীদি একটু হেসে বলল-‘আরে বোকা মেয়েরা কখনো এসব কথা কাউকে বলে না। ভয়টা আমাদেরই সব থেকে বেশি। এবার মন খারাপ বন্ধ কর। খুশির কথা শোন। আগামীকাল কাকা কাকিমা ও ভাই শিলিগুড়ি যাচ্ছে। আমাদের একটা পৈতৃক জমি বিক্রি হচ্ছে। তার রেজিষ্ট্রীর জন্য। শনিবার সকালে ফিরবে। আমায় যাবার জন্য জোর করছিল। আমি ইউনিভার্সিটির জরুরী ক্লাস আছে বলে যাচ্ছি না। আমার সাথে কাজের যমুনা মাসি থাকবে। তাছাড়া রাত্রে গোপা কাকিমা আর ওনার ছেলে রাহুল আমাদের বাড়িতে শোবে। মন দিয়ে শোন আগামীকাল সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দার্জিলিং মেলে কাকারা যাচ্ছে। কাল কিছু হবে না। বৃহষ্পতিবার ঠিক সন্ধ্যা সাড়ে ছ’টায় অঞ্জনা তুই আমাদের বাড়ি চলে আসবি। তুই এলেই আমি যমুনা মাসিকে বাজারে পাঠাবো। বাবলু তুই পৌনে সাতটায় আসবি। বাজারে গেলে যেতে আসতে ও
বাজার করে মাসির কম করেও ন’টা বাজবে। কিরে সবাই খুশি তো?’আমি একটু হাসলাম দেখে অঞ্জনাদিরও এতক্ষনে মুখে হাসি ফুটল। এরপর কিছুক্ষন খেলে যে যার মত বাড়ি ফিরে চললাম।

পরের দিনটা পড়া,খেলার মাঠ ইত্যাদি করে কেটে গেল। খোঁজ নিয়ে জানলাম মজুমদার কাকুরা বিকাল পাঁচটার আগেই বেরিয়ে গেছেন। সঙ্গে স্টেশনে ছাড়তে কাবেরীদি,গোপা কাকিমা আর রাহুল গেছে। রাহুলের বাবা রতন কাকু রাত্রি ন’টার পরে বাস রাস্তায় থাকবেন কাবেরীদের নিয়ে আসার জন্য। কারন বাস রাস্তা থেকে আমাদের পাড়া প্রায় তিন কি.মি। রাত্রে শুয়ে শুয়ে ভাবতে লাগলাম আগামীকাল সব ঠিকঠাক হবে তো?কোন কারনে বিঘ্ন ঘটলে আপশোষের আর অন্ত থাকবে না।

এর আগের দিন রিমার কারনে কিছু হতে পারেনি। মনের ছটপটানি ভাবটা রয়েই গেল। এই ব্যাপারে ঈশ্বরকে ডাকা ঠিক হবে না।পরদিন school শেষ করে মজুমদার কাকুর বাড়ি গিয়ে শুনি কাবেরীদি ইউনিভার্সিটি গেছে। সেই বিকালে ফিরবে।

একটা চাপা উৎকন্ঠা নিয়ে বাড়ি ফিরলাম। খেতে বসে অন্যমনস্ক হয়ে গিয়ে মায়ের চোখে ধরা পরলাম। মা জিজ্ঞাসা করল-‘কি হয়েছে রে?ঠিক মত খাচ্ছিস না।’আমি থতমত খেয়ে বললাম-‘আজ * একটা ছেলের সাথে খুব ঝগড়া হয়েছে। ও আমার সাথে কথা বলছে না।’কথাটা একেবারেই সত্যি। কিন্তু মিথ্যা জায়গায় কাজে লাগালাম। মা বলল-‘তোকে না বলেছি কখনও কারোর সাথে ঝগড়া করবি না। কাল * গিয়ে ভাব করে নিবি।’আমি ঠিক আছে বলে বাকি ভাত খেয়ে আমার ম্যাজানাইন ঘরে গিয়ে অঙ্ক নিয়ে বসলাম। অন্যদিনের চেয়ে দ্বিগুন সময় লাগল। আজ আর খেলতে গেলাম না। মা এসে দেখল আমি অঙ্ক করছি। বলল-‘কিরে আজ খেলতে গেলি না?’আমি আবার মিথ্যা করে বললাম-‘আজ সন্ধ্যার পর সুমিতের বাড়ি যাব। ওয়ার্ক এডুকেশানের প্রজেক্ট আছে।’মা বলল-‘যাবার সময় মনে করে টর্চ নিয়ে যাবি। খুব সাবধানে যাবি আসবি।’আমার বুকের ভিতরটা কষ্টে মুচড়ে উঠল। স্নেহময়ী মা আমার কথা কত চিন্তা করে। এখনো * যাবার দেরি হয়ে গেলে মুখে তুলে খাইয়ে দেয়। চুল আঁচড়ে দেয়। শরীর খারাপ হলে যতক্ষন সম্ভব কাছে থাকে। গায়ে মাথায় হাত বুলিয়ে দেয়। সেই মায়ের সঙ্গে মিথ্যাচারিতা করতে খুবই খারাপ লাগল। আমি যে তখন কামান্ধ।

যাইহোক ছ’টা চল্লিশে একটা বই,খাতা ও টর্চ নিয়ে বেরিয়ে পড়লাম। পাঁচ মিনিটের মধ্যে কাবেরীদির বাড়ি পৌঁছে গেলাম।
ও দরজা খুলতেই চট করে ভিতরে ঢুকে পরলাম। বলল-‘দেখ না যমুনা মাসিকে এখুনি বাজারে পাঠালাম কিন্তু অঞ্জনার এখনো পাত্তা নেই। বোধ হয় বাড়ি থেকে বেরোতে পারে নি।’আমি কিছুটা হতাশ হয়ে বললাম-‘চল পাঁচ মিনিট গল্প করি,এর মধ্যে না এলে আমরা নিজেরাই খেলব।’
-‘শুধু আমার একার সাথে খেলে মজা পাবি?’
-‘কেন মজা পাব না?শুরুটা তো তোমার সাথেই হয়েছিল।’
-‘তা হলেও। আমার থেকে তো ও বেশি সুন্দরী। তাছাড়া আমি তো কালো আর ও কত ফর্সা।’
-‘তুমি অতটা ফর্সা না হলেও তোমার মত ফিগার,টানা হরিণ চোখ কটা মেয়ের আছে দেখাও। আর তোমার গলার রবীন্দ্র সঙ্গীত ঈশ্বরের দান।’
-‘বাবা তুই তো প্রেমিকের মত কথা বলছিস। তোর যা ব্যয়াম করা ফিগার আর দেখতে যা তুই না,
তুই আমার বড় হলে তোর সাথেই প্রেম করতাম।’কাবেরীদির ভিতর এত প্রগলভতা আগে কোনদিন দেখি নি। তাছাড়া এই রকম অন্তরঙ্গ কথা আগে কোনদিন শুনিনি। আমার আর ধৈর্য ধরছিল না। একটানে ওকে বিছানায় টেনে এনে মুখে মুখ মিলিয়ে দি। ও ঝটকা মেরে সরে গিয়ে বলল-‘পাগল হলি নাকি?লাইটটা নিভাতে দে।’
-‘থাক না লাইট। তোমায় আজ ভাল করে দেখব।’
-‘তোর মাথা খারাপ হয়েছে?কে কোথায় দেখবে। তাছাড়া পাশের ঘরের থেকে যে আলো আসছে তাতেই স্পষ্ট সব দেখা যাবে।’অনেক কষ্টে কাবেরীদিকে ডিম লাইটটা অন্তত জ্বালাতে রাজি করালাম। আবার ওকে ধরে বিছানায় নিয়ে এলাম।
চুমু খেতে শুরু করলাম। ও বলল-‘অঞ্জনাকে ছেড়ে আমরা এসব করছি,ও জানতে পারলে কি ভাববে বলতো?’
আমি বললাম-‘ঠিক কথা। কিন্তু আমরা তো ইচ্ছা করে ওকে বাদ দিইনি। তাছাড়া আমি আর পারছি না।’
-‘আচ্ছা এখন যদি অঞ্জনা এসে পড়ে কেমন হয় বলতো?’
-‘সে তো খুব ভাল হয়। কিন্তু সে তো হবার নয়।’
-‘কেন হবার নয়?তুই গিয়ে ডেকে নিয়ে আয়।’
-‘না বাবা,আমি পারব না। আজ রিহার্সাল নেই,যদি বাড়ির লোক কোন সন্দেহ করে?’
-‘তাহলে আমিই ডাকছি। তুই ভীতুর ডিম। একটা ম্যাজিক দেখ,গিলি গিলি গে অঞ্জনা তুমি যেখানেই থাক এখানে চলে এস।’দেখি অঞ্জনাদি আলমারির পিছন থেকে হাসতে হাসতে বেরিয়ে আসছে। আমি আকস্মিকতার প্রাথমিক বেগটা কাটিয়ে উঠে কাবেরীদির পিঠে দুম দুম করে কটা কিল বসিয়ে দিলাম। কিল খেয়েও কাবেরীদি হো হো করে হেসে চলেছে। অঞ্জনাদিও তার সঙ্গে হেসে চলল। হাসি থামিয়ে কাবেরীদি বলল-‘কি রে হাঁদারাম কেমন বোকা বানালাম বল।’আমি কপট রাগ দেখিয়ে বললাম-‘অভিনয়ে তোমরা সুচিত্রা সেনকেও হার মানাবে।’বলেই দু’হাতে দু’জনকে ধরে বিছানায় নিয়ে এলাম।
কোন পক্ষ থেকেই কোন রকম বাধা পেলাম না। বরং নীরব আত্ম সমর্পন বলা যায়।
বিছানায় নিয়ে গিয়ে দুজনকে চিৎ করে শুয়ে দিয়ে আমি মাঝখানে রইলাম। দুজনেই শাড়ি পরা। প্রথমে
কাবেরীদিকে মুখে গলায় কানে ঘাড়ে চুমুতে চুমুতে ভরিয়ে দেই। ও হাসি মুখে উপভোগ করতে থাকে।
একটু পরে অঞ্জনাদির মুখে মুখ মিলাই।
ও স্বতস্ফুর্ত ভাবে মুখটা ফাঁক করে দেয়। মুখ চুষতে চুষতে জিভের কাটাকুটি খেলা চলে। এতক্ষনের

মানসিক উন্মাদনা আমার শারিরীক উত্তেজনায় রূপান্তরিত হয়। জাঙ্গিয়ার ভিতর লিঙ্গ রীতিমত বিদ্রোহ
শুরু করে দিয়েছে। দুজনেই আমার মাথায় পিঠে হাত বুলিয়ে চলেছে। অঞ্জনাদির গোঙানি সেই সঙ্গে
শরীরের মোচরানি শুরু হয়েছে। একটু পরেই কাবেরীদি আমার মাথা ধরে আমার মুখটা নিয়ে ওর মুখে
ঢুকিয়ে প্রানপনে চুষতে থাকে। যেন বহুদিনের উপোসি তৃষ্ণার্ত হঠাৎ করে সুপেয় জল পেয়েছে।

আমি আমার একটা হাত ওর স্তনে নিয়ে যাই। আস্তে আস্তে টিপতে থাকি।
অঞ্জনাদি ওর বুকটা আমার পিঠে তুলে দিয়েছে। অনুভব করছি ওর নরম কোমল অথচ ডাঁসা স্তনের
গরম চাপ। বেশ বুঝতে পারছি ও আজকে ব্রেসিয়ার পরেনি। দেখতে থাকে আমাদের শৃঙ্গার পর্ব।
একজনের গরম শ্বাস চোখে মুখে,আরেক জনেরটা ঘাড়ে পিঠে পরছে। পাল্লা দিয়ে আমার দৈহিক
উত্তেজনা বেড়ে চলেছে। একটু পরে অঞ্জনাদি কাঁপা কাঁপা গলায় বলল-‘প্লিজ কাবেরীদি বাবলুকে এবার
একটু ছাড়,আমি আর পারছি না।’বলেই আমার পিঠ থেকে নেমে খাটে চিৎ হয়ে শুয়ে পরল।

আমি ঘাড় ঘুরিয়ে দেখি ও চোখ বন্ধ করে শুয়ে আছে,আর ওর বুকটা হাঁপরের মত ওঠানামা করছে।
কাবেরীদি ইঙ্গিতে আমাকে অঞ্জনাদির দিকে যেতে বলল। আমি ওকে পরপর কয়েকটা চুমু খেয়ে ঘুরে
গিয়ে অঞ্জনাদির বুকের উপর আমার বুকটা তুলে দিলাম। মুখটা ওর মুখের কাছে নিয়ে যেতেই ও
আপনা থেকেই ওর মুখটা খুলে দিল। আমি মুখটা ডুবিয়ে দিতেইশুরু হল আগ্রাসী চোষন। এবারে
কাবেরীদি ওর বুকটা আমার পিঠে তুলে দিয়েছে। আমরা দুজন দুজনকে একসাথে চুষে চলেছি। শুরু হয়ে
গেছে ওর ফোঁসফোসানি। আমি বাম হাত দিয়ে ওর বাম স্তনকে টিপতে টিপতে হাতের সুখ নিতে থাকি।

সুখটা রিনরিনেয়ে হাত থেকে আমার সারা শরীরে প্রবাহিত হতে থাকে। মুখটা নামিয়ে নিয়ে আসি ওর
ডান স্তনে। সমস্ত মুখ দিয়ে ওর রেশম কোমল স্তনটাকে দলাই মলাই করি। হঠাৎ কাবেরীদি ওর হাতটা
আমার ঘাড়ের পাশ দিয়ে নামিয়ে নিয়ে এসে অঞ্জনাদির ব্লাউজের বোতাম খুলতে থাকে। ও আজ
কোনরকম বাধা দিল না। দুটো বোতাম খুলেই ও জিজ্ঞাসা করল-‘হ্যাঁরে তুই ব্রেসিয়ার পরিসনি?’
অঞ্জনাদি হালকা একটু হাসল। সবকটা বোতাম খুলে দিয়ে ব্লাউজটাকে দুই দিকে সরিয়ে দিল।

চোখের সামনে ঝলমলিয়ে উঠল ঘিয়ে সাদা দুখানি নধর স্তন। বোঁটা দুটি আজ অনেক দৃঢ়। ঘরেতে যা
আলো আছে একেবারে পরিস্কার না হলেও ভালই দেখতে পাচ্ছি। আমি দু আঙ্গুলে একটা বোঁটা ধরে
চুমড়িয়ে দিতে দিতে আরেকটি বোঁটা মুখে পুর চুষতে থাকি। মিনিট দুই পরে কাবেরীদি বলল-‘তোরা
কর আমি একটু আসছি।’বলেই উঠে পাশের ঘরে চলে গেল।

ও চলে যেতেই অঞ্জনাদি যেন খানিকটা সপ্রতিভ ও খানিকটা বেপরোয়া হয়ে আমায় সজোরে জড়িয়ে
ধরল। আমি প্রানপনে স্তন চোষা ও মর্দন চালিয়ে যাচ্ছি। ও হঠাৎ গোঁ গোঁ করে উঠল। আমার মুখটা তুলে
স্তন বদল করাল। বোধ হয় মিনিট তিনেকও হয়নি ওর গোঙানি চরমে উঠল। আমার পিঠের উপর
কয়েকটা কিল মেরে একটা হাত আমার পিঠখামচে ধরল। আরেকটা হাত আমার চুল ধরে-‘ইইইইই
মাগো আমি আর পারছি না। বেশি করে খা,বেশি করে মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে খা না। আমি আর
পারছি নারে। আমার শরীরের মধ্যে কেমন করছে রে। সোনা ভাই আমার। আমায় মেরে ফেল রে।’

এইসব পাগলের মত প্রলাপ বকা শুরু করে ছটপটাতে লাগল। সত্যি বলতে কি ওর এই পাগলের মত
আচরনে আমার ভিতরে ছটপটানিটা খানিকটা নিয়ন্ত্রনের মধ্যে এসে গেছে। সেই সঙ্গে ভাবনা এল
কাবেরীদি কোথায় গেল?যাই হোক আর সাত পাঁচ না ভেবে শরীরী খেলায় মন দিলাম। আমি পালটি
খেয়ে নীচে চলে গিয়ে ওকে আমার বুকের উপর তুলে নিলাম। আমার মধ্যে চাহিদা যথেষ্ট থাকলেও
অভিজ্ঞতা বলতে বাপীর দেওয়া বই। অঞ্জনাদি আমার বুকের উপরে শুয়ে আমাকে পাগলের মত চুমু
খেয়ে চলল। তারপর পালা করে স্তন দুটি চোষাতে লাগল। প্রাত্যাহিক জীবনে অঞ্জনাদি লাজুক নরম
স্বভাবের মেয়ে। আজ তার এ হেন আচরনে আমি নিজেই অবাক হয়ে গেলাম। সত্যি সেক্সের ক্ষিধে
মানুষকে কত বদলে দিতে পারে। একটু পরে বলল-‘আমাকে নীচে নিয়ে খুব করে সুখ দে।’গলার
আওয়াজ শুনে চমকে উঠলাম। এ যেন কোন মদিরার সুধায় মাতাল কোন রমনীর গলা। ওকে নীচে
ফেলে আমার বুকটা ওর বুকে তুলে মুখ খেতে থাকি। একটু পরেই ও বিড়বিড় করে বলে উঠল
-‘বুক দুটো ভাল করে খেয়ে দে সোনা। আমি সত্যি আর পারছি না। মনে হচ্ছে পাগল হয়ে
যাব।’আমি তখন আজ্ঞাবহ দাসে যেন পরিনত হয়েছি। বুক দুটো এক হাতে দলছি আর চুষে যাচ্ছি। ওর
বিড়বিড়ানি গোঙানিতে পরিনত হয়। বলতে লাগল-‘ভাল করে চোষ। বেশি করে মুখের মধ্যে ঢুকিয়ে
নে। ধ্যাত তোর মুখে জোর নেই। দেখছিস আমি আর পারছি না। ও মাগো আমি পাগল হয়ে যাচ্ছি।

ও….রে আআআমামামার সোনা রে।’বলে হঠাৎ আমার পিঠটাকে জড়িয়ে নিয়ে খামচে ধরল। আমি
আমার সাধ্যমত বোঁটা দুটি চুষে ঠোঁট দিয়ে কামড়ে দুই আঙ্গুলে মুচড়িয়ে লাল করে ফেলছি। ও আবার
-রিঈঈঈঈঈঈঈ মা রে পারছি নারে। আমায় খেয়ে ফেল রে।’বলে কাটা পাঁঠার মত ছটপটিয়ে উঠল।
এক মিনিটের মধ্যেই গোঁ গোঁ করতে করতে আমাকে শুদ্ধ ওর পেট কোমর খাট থেকে প্রায় একফুট
তুলে ফেলল। ওর শরীরে তখন যেন আসুরিক শক্তি ভর করেছে। তারপরেই দড়াম করে খাটে পরল।
দেখি চোখটা আধ খোলা। বুকটা লাফাচ্ছে। ঘন ঘন নিঃশ্বাস পড়ছে,কিন্তু মুখে কোন কথা নেই। আমার
তখন অর্গাজম সম্বন্ধে কোন ধারনা ছিল না। ওর ওই অবস্হা দেখে ভয় পেয়ে গেলাম।

ওর মুখটা ধরে ওকে ডাকতে থাকি। কোন সাড়া না পেয়ে উঠে গিয়ে কাবেরীদিকে ডাকতে গিয়ে ঘরের
দরজায় ওকে পেয়ে গেলাম। ও হাসি মুখে বলল-‘কিরে তোদের হল এতক্ষনে?’
-‘তা তো হল কিন্তু অঞ্জনাদি কোন কথা বলছে না,কি হবে?’
-‘কিচ্ছু হবে না ওকে একটু বিশ্রাম করতে দে। একটু পরেই সব ঠিক হয়ে যাবে।’আমি পিছন ফিরে
দেখি ও একটা পাশ বালিস জড়িয়ে পিছন ফিরে শুয়ে আছে। কাবেরীদি আমায় হাত ধরে টানল।
বলল-‘ওকে বিরক্ত করিস না। ও ওখানে একটু বিশ্রাম করুক। আয় আমরা পাশের ঘরে যাই।’
পাশের ঘরে গিয়েই ও বড় লাইটটা নিভিয়ে দিয়ে ডিম লাইট করে দিল। আমি ওকে জড়িয়ে ধরে চুমু

খেতে খেতে বিছানায় গিয়ে বসি। একটা হাত ওর স্তনে দিয়ে একটু চমকে উঠি। ও বলল-‘কিরে কি
হল?বেশ তো এতক্ষন অঞ্জনার সাথে ভালই মজা করলি।’
আমি বললাম-‘পরে বলছি। আগে তুমি বলতো ওখান থেকে উঠে এলে কেন?এতক্ষন কি করছিলে?
-‘না রে আমি ওখানে থাকলে অঞ্জনা কিছুটা সংকোচ বোধ করত। তাতে তোদের মজায় ব্যাঘাত ঘটত।’
-‘তা তো বুঝলাম। কিন্তু করছিলেটা কি?
-‘তোদের মজা করাটা দেখছিলাম।’
-‘ও দুষ্টু মেয়ে লুকিয়ে অন্যেরটা দেখতে খুব মজা। তাই না?
-‘সে তো মজারই। কেন তোর লুকিয়ে দেখতে ভাল লাগে না?
-‘তা হয়তো লাগবে। কিন্তু এখনো দেখার সুযোগ হয় নি। তবে একটা কথা তুমি কিন্তু পুরো সত্যিটা এখনো বল নি।’

ও একটু অবাক হয়ে বলল-‘সবই তো বললাম। কিছু তো লুকাই নি।’
-‘না। কিছু একটা লুকিয়েছ। পুরোটা বল নি।’
-‘কি লুকিয়েছি বল।’
আমি হাসতে হাসতে বললাম-‘বলব?যখন তুমি ও ঘরে ছিলে তখন তোমার ব্রেসিয়ার পরা ছিল। এখন
নেই।’
ও হেসে উঠে বলল-‘ও পাজি। তুই তো খুব পাকা হয়েছিস। সব দিকে নজর দিতে শিখেছিস।’
-‘আরে এখনই তো পাকবার বয়স। কিন্তু কথাটা সত্যি কিনা বল?’
-‘জানিনা যা। আমি কিছু বলতে পারব না।’
ওর দিকে তাকিয়ে দেখি ও খুব লজ্জা পেয়েছে। আমি আরো ওকে রাগাবার জন্য বললাম-‘কারনটা কিন্তু
এখনো বললে না।’

ও আরো লজ্জা পেয়ে বলে-‘জানিনা। আমি কিচ্ছু জানিনা। তোর কিছু করার থাকলে কর,নইলে আমি
ও ঘরে চললাম। যমুনা মাসি যে কোন সময় চলে আসতে পারে সে খেয়াল আছে?’

আমি ঘড়ির দিকে তাকিয়ে দেখি সোয়া আটটা বাজে। তার মানে অঞ্জনাদির সাথে প্রায় চল্লিশ মিনিট
কাটিয়েছি। আর কথা না বাড়িয়ে ওর মুখে মুখ মিলিয়ে দিয়ে ঠোঁট দুটোকে চুষতে থাকি। মাঝেমাঝে জিভ
নিয়ে কাটাকুটি খেলা চলে। ও আজকে আগের দিনের চেয়ে বেশি তৎপর। আমার থেকে বেশি স্বাচ্ছন্দে
মুখের খেলা চালিয়ে যাচ্ছে। আমাকে জড়িয়ে ধরার জোর ক্রমশ বাড়ছে। নিশ্বাস ঘন ও গরম হয়ে চলেছে।
একটা হাত নিয়ে যাই ওর বাম স্তনে। অঞ্জনাদির থেকে একটু ছোট হলেও ডাঁসালো ভাবটা বেশি। খুব
বেশি চাপ না দিয়ে আরাম করে টিপতে থাকি। ভিতরে ব্রেসিয়ার না থাকায় মোলায়েম সুখটা বেশি হতে
থাকে। একটু পরেই ও উসখুস করতে লাগল। আমার বাঁধন ছাড়িয়ে বিছানায় ভাল করে শুয়ে চোখ বন্ধ
করে রইল। আমি ভাবলাম,কি হল রে বাবা হঠাৎ করে। ওকে সেকথা জিজ্ঞাসা করতেই ঝাঁঝি মেরে
বলে উঠল-‘সব কথা কি বলে দিতে হবে?কেন বিছানায় শুয়ে শুয়ে আরাম করে করা যায় না?হাঁদারাম
কোথাকার।’আমি আর এক মুহূর্ত্ত সময় নষ্ট না করে বিছানায় লাফ দিয়ে উঠে আমার বুকটাকে ওর
বুকের উপর তুলে দিয়ে মুখটাকে আগ্রাসী চোষনে ভরিয়ে তুলি। ওর দিক থেকেও সাড়া আসে। আমার
ঠোঁট জিভকে পাল্টা চুষতে থাকে। দুই অসম বয়সি নর নারী বুভুক্ষু তৃষ্ণায় পরষ্পর পরষ্পরকে আঁকড়ে
ধরে একে অন্যকে চুষে চলেছি। তার সঙ্গে পাল্লা দিয়ে চলেছে আমার স্তন মর্দন। মুখটাকে নামিয়ে
ব্লাউজের উপর দিয়ে সুখে ঘষতে থাকি। কিছুতেই আশ যেন মিটছে না। এই তৃষ্ণার যেন শেষ নেই।

হঠাৎ মাথায় চাঁটি খেয়ে সম্বিত ফেরে। কাবেরীদি রাগত স্বরে বলে উঠল-‘তোকে নিয়ে আর পারা যাবে
না। কেন ব্লাউজের বোতাম গুলো খুলে মুখ ঘষা যাচ্ছে না?বাবুর সুবিধা হবে বলে আমি ব্রাটা পর্যন্ত খুলে
রেখেছি। হাঁদারাম একেবারে।’

কাবেরীদি রেগে গেলে’হাঁদারাম’কথাটা খুব বলে। তবে উত্তেজনার মুহূর্ত্তে সত্যি কথাটা বলে ফেলেছে।
আমি হেসে বললাম-‘যাক সত্যি কথাটা জানা গেল।’
কাবেরীদি এবার লজ্জার পরিবর্ত্তে মুখরা হয়ে উঠল-‘আর একটা কথা বলবি তো মাথায় অনেক গুলো
চাঁটি খাবি।’

আমি চটপট ওর ব্লাউজের বোতাম খুলতে তৎপর হই। পাঁচটা বোতাম খুলে ব্লাউজটাকে দুদিকে সরিয়ে
দিতেই বেরিয়ে পড়ল দেবভোগ্য শ্রীফল দুটি।

আমি মুখটা দুই স্তনে ঘষে ঘষে আরাম নিচ্ছি। আবার ও দাবড়ানি দিল-‘মুখের মধ্যে নিয়ে চুষতে কি
হয়েছে?সব বলে দিতে হবে?’আমি অপ্রস্তুত হয়ে পড়লাম। সত্যি আজকে যে ওর কি হয়েছে কে জানে। খালি রেগে যাচ্ছে আর দাবড়ানি দিচ্ছে।
আমি সাহস করে জিজ্ঞাসা করি-‘তোমার আজকে কি হয়েছে বলতো? শুধু শুধু রেগে যাচ্ছ।’
-‘না রাগবে না। আজকের এই দিনটার জন্য কবে থেকে অপেক্ষা করছি,আবার কবে সুযোগ আসবে
কে জানে। আর তোমাদের লীলা কীর্ত্তন এতক্ষন ধরে দেখে দেখে আমার ভিতরে যে কি হচ্ছে আমিই
জানি।’
তার মানে আজকের দিনটার জন্য আগ্রহ আর উত্তেজনা শুধু আমারই ছিল না। ওর ও ছিল। তাহলে
নিশ্চয়ই অঞ্জনাদিরও ছিল। আমার ধারনা তাহলে ভুল। ছেলেদের মত মেয়েদেরও উত্তেজনা থাকে। ওদের
দেখে মনে হচ্ছে যেন অনেকটা বেশিই থাকে।

আমি তৎক্ষনাৎ ওর ডান স্তনের বোঁটাটা মুখের ভিতর ঢুকিয়ে চুষতে থাকি। আর বাম হাতের দুই আঙ্গুল
দিয়ে বাম বোঁটাটা চুড়মুড়ি দিতে লাগলাম। ও ক্রমশ আমাকে আরো জোরে জড়িয়ে ধরে ঘন ঘন নিঃশ্বাস
ফেলতে লাগল। মাঝে মাঝে আমাকে শুদ্ধ ওর শরীরটাকে মুচড়াতে থাকে।

একটু পরেই শুরু হয় গোঙানি। তারসঙ্গে প্রলাপ বকা-‘ওরে সোনারে কি সুখ দিচ্ছিস। আমার ভিতরটায় কিযে হচ্ছে। ওরে আমি যে তোকে খুব ভালবাসি সোনা। আমি তোকে রাত্রে স্বপ্নে দেখি। ওঃ তুই যদি একটু বড় হতিস তোকে আমি কিছুতেই ছাড়তাম না। জোর করে তোকে নিয়ে নিতাম।’

সত্যি কথা বলতে কি চেনা কাবেরীদি এক নিমিষে যেন বদলে গেছে। কামভাব কি মানুষকে এতটা
পাগল করে দেয়?

এইসব পাঁচমিশেলি প্রশ্ন মনের মধ্যে উঁকি দিতে লাগল। তাতে আমার ভিতরের কামনার আগুন কিছুটা
হলেও স্তিমিত হয়ে গেল।

তদসত্ত্বেও আমি কিন্তু আমার কাজ থামাই নি। একটু পরেই ও আবার চিড়মিড় করে উঠে বলে উঠল-‘এবার বাঁ দিকের মাইটা চোষ আর ডান মাইয়ের বোঁটাটা রগড়া। অনেকটা করে মাই মুখের মধ্যে ঢুকিয়ে নে।’

ওর মুখে এই রকম আলগা কথা শুনে আমি তো হতবাক। আজ ওর কি যে হয়েছে। আমি তখন আর
আমার মধ্যে নেই। ওর কথা মত মুখ হাত বদলাই। এক নিঃশ্বাসে স্তন চোষন সেই সঙ্গে আরেক বোঁটাটা
দুই আঙ্গুলে রগড়িয়ে দিতে থাকি।

মিনিট দুয়েকের মধ্যে ওর শীৎকার আবার শুরু হয়ে গেল। আমাকে দুই হাতে খামচে ধরে অচেনা গলায়
বলে উঠল-‘ওরে ওরে তুই কি করছিস রেএএএএএ। আমার সব গেল। আর একটু,আর একটু,আমার হবেএএএ। ওরে হচ্ছে রেএএএ।’
বলেই অঞ্জনাদির চাইতেও যেন বেশি জোরে আমাকে জাপটিয়ে ধরে কোমরটাকে উপরে তুলে কয়েকবার
কেঁপে উঠে দড়াম করে খাটে পড়ল।

আমি বুঝতে পারলাম না কি হবার বা কি হচ্ছের কথা কাবেরীদি বলল। ও তখন চোখ বন্ধ করে হাঁপড়ের
মত হাঁপাচ্ছে। আমি তখনও ওর বাহুডোরে আষ্টেপৃষ্টে বাঁধা পড়ে আছি। কি হল জিজ্ঞাসা করতে সাহস
পাচ্ছিনা।

মিনিট দুয়েক পর ওর বাঁধন আস্তে আস্তে আলগা হতে লাগল। আমি নিজেকে ছাড়াবার চেষ্টা করতেই ও
আবার আমাকে আঁকড়ে ধরল। আমি ঠিক মত দম নিতে পারছি না। চুপচাপ শুয়ে ওর মুখের দিকে
তাকিয়ে থাকি। শ্যামলা হলেও ওর মুখশ্রী সত্যি সুন্দর ছিল। টানা টানা চোখ,তেমন মানানসই
অক্ষিপল্লব। জোড়া ভুরু ও রসাল ঠোঁটের উপর বিন্দু বিন্দু স্বেদরেখা ওকে আরো যেন মোহময়ী করে
তুলেছে। আমি মুগ্ধ নয়নে ওকে দেখতে থাকি। কি পরম নির্ভরতায় আমাকে বুকে জড়িয়ে শুয়ে আছে।

ওর ঠোঁটে চিবুকে কপালে মৃদু মৃদু চুমু খেতে থাকি। ও আস্তে আস্তে স্বাভাবিক হতে থাকে। হঠাৎ চোখ
খুলে আমার দিকে পূর্ণ দৃষ্টিতে তাকিয়ে ওর মুখে হালকা হাসির রেখা ফুটে ওঠে। কিছু বুঝে উঠবার
আগেই আমার মুখ খানা ধরে চুমুতে চুমুতে ভরিয়ে তোলে। পাঁচ মিনিট ধরে চলল আদরের পালা।

তারপর একটু হেসে বলল-‘আমার কাছে তোর একটা জিনিস পাওনা রইল। তবে এখন না। আমি
যেখানেই থাকি না কেন সময় মত তোকে ঠিক সেটা দেব।’

সত্যি বলতে কি আজকে ওর আচার আচরন আমার কাছে এত অদ্ভুত লাগছিল যে কি জিনিস পাওনা
রইল তা আর জিজ্ঞাসা করতে সাহস হল না।

একটু পরে ও বলল-‘এবার ওঠ যমুনা মাসির আসার সময় হয়ে গেছে।’

আমরা দুজনে একসাথে উঠে পাশের ঘরে গিয়ে দেখি অঞ্জনাদি একটা পাশ বালিস জড়িয়ে অঘোরে
ঘুমাচ্ছে। কাবেরীদি গিয়ে ওর মাথায় আস্তে আস্তে হাত বুলিয়ে দিতে থাকে। ওর স্নেহ স্পর্ষে অঞ্জনাদি
আস্তে আস্তে চোখ মেলে তাকায়। কিছুটা ধাতস্হ হয়ে বলে-‘জান কাবেরীদি আমার শরীরে আজ কি
যেন একটা হয়ে গেল। আমি ঠিক বুঝতে পারলাম না।’

-‘অত বুঝে কাজ নেই। আমিও খুব বেশি জানিনা তবে আমাদের সঙ্গে যে বিবাহিত মেয়েরা পড়ে
তাদের কাছে শুনেছি এটা প্রত্যেকের জীবনে একটা পরম পাওয়া।’

আমি বোকার মত দাঁড়িয়ে ওদের কথা শুনছিলাম। কিছুই বোধগম্য হচ্ছিল না। হঠাৎ মনে পড়ে গেল
বাপীর দেওয়া বইতে পড়েছিলাম যে অর্গাজম মানে জল খসা এটা কি তাই?কিন্তু আমরা তো সঙ্গম
করিনি। তাহলে এটা কি হল?

সাতপাঁচ ভাবছি হঠাৎ কলিং বেলের আওয়াজ শুনে সম্বিত ফেরে। কাবেরীদি ধড়মড় করে উঠে আমার
একটা হাত ধরে আলমারীর পিছনে ঢুকিয়ে দিল। একটু পরেই দরজা খোলার আওয়াজ সেই সঙ্গে শুনতে
পেলাম যমুনা মাসির গলার আওয়াজ। শুনলাম কাবেরীদি বলছে-‘মাসি এই টর্চটা নিয়ে অঞ্জনাকে
একটু বাড়িতে পৌঁছে দাও।’

মাসি ও অঞ্জনাদি বেড়িয়ে যেতেই ও আমাকে ডাকল। আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে বলল-‘এই
বেলা পালা। তুই আছিস দেখলে মাসি কিছু সন্দেহ করতে পারে।’
আমি আর কথা না বাড়িয়ে বই খাতা টর্চ নিয়ে বাড়ির পথে হাঁটা লাগালাম।
বাড়ি আসতেই মা বলল-‘এত দেরি হল কেন রে?’
আমি কোনরকমে বললাম-‘হয়ে গেল দেরি। কি করব?’শরীরটা এত অবসন্ন লাগছিল যে বেশি কথা বলতে ইচ্ছা করছিল না। মা আমাকে দেখে বলল-‘তোর কি শরীর খারাপ লাগছে?’
-‘না ক্লান্ত লাগছে।’
-‘তাহলে হাত মুখ ভাল করে ধুয়ে আয়। খেতে দিয়ে দিচ্ছি। খেয়ে চুপটি করে ঘুমিয়ে পর। আজ আর বেশি রাত করতে হবেনা।’
আমি মনে মনে বললাম,স্নেহময়ী জননী আমার তোমার সেই বোকা হাবা গবেট ছেলেটি আজ যা করে এসেছে শুনলে তোমার বুক উড়ে যাবে। আর দেরি না করে হাতমুখ ধুয়ে খেয়ে নিলাম। বিছানায় শুয়ে চোখের সামনে কিছুক্ষন আগে ঘটা ঘটনা গুলো ছবির মত ভেসে উঠতে লাগল। তার সঙ্গে শরীর ও বিশেষ অঙ্গটিও জেগে উঠে ছটপট করতে শুরু করল। আমি ভাবছিলাম কাবেরীদি কি পাওনার কথা বলছিল। মাথা ঠিকমত কাজ করছে না। কিন্তু আর তো পারছি না। আচ্ছা ওরা কেউ সঙ্গমের কথা বলল না তো। লজ্জায়,সংকোচে নাকি কুমারী মেয়ে বলে ভয় পেল। বইতে তো পড়েছি সঙ্গমই হল নারী পুরুষের চরম তৃপ্তি। তবে কি শুধু স্তন চোষাতেই ওদের পরিতৃপ্তি ?দূর ছাই আর ভাবতে পারছি না। শরীরটারও শান্তি হচ্ছে না। বাথরুমে গিয়ে হস্ত মৈথুন শুরু করলাম এবং তিন চার মিনিটের মধ্যেই বীর্যপাত হয়ে গেল। ভাল করে হাত মুখ ধুয়ে বিছানায় শুতেই অল্পক্ষণের মধ্যে ঘুমে চোখ জুড়িয়ে এল।
তারপর দিন থেকে যথাপূর্বং নিত্যকর্ম। অনুষ্ঠানের দিন এগিয়ে আসছে। রিহার্সালও জোর কদমে চলল। কিন্তু ওদের সাথে আমার মিলনের কোন সুযোগ পাওয়া গেল না। ডার্করুম খেলা দুই তিন দিন হল বটে তবে মূলত রিমার কারনে আমরা আলাদা হতে পারলাম না।

খুব ধুমধাম করে আমাদের রবীন্দ্র জয়ন্তীর অনুষ্ঠান হল। সৃজনীর সদস্য ও তাদের আত্মীয় বন্ধু বান্ধব ছাড়াও আশেপাশের অনেক মানুষ ভীড় করে এসেছিলেন। সকলেই খুব প্রশংসা করলেন আমাদের। কারন এতদাঞ্চলের মধ্যে এই প্রথম এত সুন্দর অনুষ্ঠান তারা উপভোগ করলেন।

এরপর মূলত পড়াশোনা নিয়েই ব্যস্ত রইলাম। কারন পাড়া প্রতিবেশী আত্মীয় স্বজন বন্ধুমহল ছাড়াও শিক্ষক মহলেও ভাল ছাত্র হিসাবে আমার সুনাম আছে। ফাইনাল পরীক্ষায় ভাল ফল না হলে তার অমর্যাদা হবে।

দিন যায়। মাঠে খেলতে যাওয়াও অনেক কমে গেছে। কাবেরীদি ও অঞ্জনাদির সাথেও খুব কম দেখা হয়। আর হলেও একটু মুচকি হাসি বা কেমন আছিস এই ধরনের ছোটখাট কথা ছাড়া বিশেষ বাক্যালাপ হয় না।

একদিন মাঠে গেছি,দেখি কাবেরীদি ও অঞ্জনাদি বসে গল্প করছে। আমি যেতেই আমাকে ডাকল। নানা কথার ফাঁকে অঞ্জনাদি আবার জিজ্ঞাসা করল-‘বাবলু ভাই তুই কারোর কাছে কিছু গল্প করিস নি তো?’
আমি হেসে বললাম-‘তুমি এত ভয় পাচ্ছ কেন বলতো?এসব কথা পাঁচকান হলে আমার কি অবস্হা হবে?’
-‘না তুই তো বাপী,তপন,কমল,শঙ্কর এদের সাথে খুব ঘনিষ্ঠ ভাবে মিশিস। তাই বলছিলাম।’
-‘তাতে কি হয়েছে?তুমি নিশ্চিন্ত থাক আমার মুখ দিয়ে কিছু বেরোবে না।’
এবার কাবেরীদির দিকে মুখ ফিরিয়ে বললাম-‘আমার কি পাওনা আছে,কবে পাব।’
ও একটু হকচকিয়ে উঠে মুহূর্ত্তে নিজেকে সামলে নিল। বলল-‘আরে হ্যাংলা ব্যস্ত হোস না। সময় মত ঠিক পাবি।’
আমি ওর চমকে ওঠা দেখে বুঝলাম কথাটা বলা ঠিক হয়নি। অঞ্জনাদি কাবেরীদিকে বলল-‘কি জিনিস গো?
-‘বাবলু চমৎকার আবৃত্তি করেছে আর ওর অভিনয়টাও হয়েছে ফাটাফাটি। তাই ওকে একটা গিফট দেব বলেছিলাম। হ্যাংলাটার তর সইছে না।’বলে আমার দিকে কটমট করে তাকাল।
অঞ্জনাদি সরল সাধাসিধে মেয়ে। বলল-‘ঠিক বলেছ কাবেরীদি,আমিও বাবলুকে একটা প্রাইজ দেব।’
এরপর আর দু চারটে কথার পর একটু খেলে বাড়ি ফিরলাম।

আমি,বাপী,তপন এক ক্লাসে পড়ি। যদিও তিন জনের পাঠ্যালয় আলাদা।

আমরা একজন গৃহ শিক্ষকের কাছে পড়া শুরু করলাম। উনি প্রথমে বাপীর দিদি রূপাদিকে পড়াতেন। ভাল পড়ান বলে আমাদের তিন বাড়ির অভিবাবকরা ওনাকে ঠিক করলেন। কথা হল সপ্তাহে চার দিন বিকাল সাড়ে তিনটে থেকে পাঁচটা আমাদের পড়িয়ে তারপর রূপাদিকে পড়াবেন।

সেই মত চলতে লাগল। আমাদের ভালই হল। পড়ার পর খেলতে পাই।
এর পর প্রায় একমাস কেটে গেছে। একদিন খেলার পর খুব প্রস্রাব চেপেছে। আমি সাধারনত বাইরে করিনা। সেদিন চাপতে না পেরে মাঠের পাশে একটা পাঁচিলের কোনে জলত্যাগ শুরু করেছি। হঠাৎ দেখি পাঁচিলের পাশ থেকে বাপী প্যান্টের বোতাম লাগাতে লাগাতে বেড়িয়ে আসছে।

আমার দিকে তাকিয়ে হাসতে লাগল। এই ব্যাপারে চিরকালই আমার খুব লজ্জা বোধ ছিল। কিন্তু তখন আমি এমন অবস্হায় আছি যে সামলানোর কোন উপায় নেই। বাপী হাসতে হাসতেই বলল-‘কি গুরু বেশ তো মাগী পটানো বাড়া বানিয়েছ। এটা দেখলে মেয়েরা ধরে টানাটানি করবে যে।’
বাপী আমাদের সঙ্গে কথা বলার সময় বড্ড কাঁচা গালাগালি দিয়ে বলত। আমি লজ্জা পেলেও সেটা প্রকাশ না করে বললাম-‘তুইও ছেলে,আমিও ছেলে। তোর আমার কি আলাদা নাকি?
ও অঙ্কে কাঁচা থাকার কারনে আমি ওকে অঙ্কটা সময় পেলেই দেখিয়ে দিতাম। সেই থেকে ও আমাকে গুরু বলে ডাকত। বলল-‘না গুরু অনেক আলাদা।’বলেই প্যান্টের বোতাম খুলে ওর লিঙ্গটা বার করে দেখাল। আমি দেখি সত্যিই আমারটা ওর তুলনায় লম্বায় ও ঘেরে বেশ বড়। তাড়াতাড়ি হিসি শেষ করে। মাঠে এলাম। তখন সন্ধ্যা হয়ে এসেছে। মাঠ পুরো ফাঁকা।

দুজনে একসাথে আসছি। বাপী বলল-‘গুরু তোর সাথে বিশেষ কথা আছে। আমি শুধু তোকে বলছি। কাউকে বলবি না কিন্তু।’সত্যবাদিতার জন্য সবাই আমাকে বিশ্বাস করত ও ভরসা করত। বললাম-‘কি বলার আছে তাড়াতাড়ি বল। সন্ধ্যা হয়ে গেছে।’
ও বলল-‘মন দিয়ে শোন দিদির সাথে বোধ হয় মিলন স্যারের কিছু ফষ্টিনষ্টি হয়েছে।’
মিলন স্যার মানে আমাদের গৃহ শিক্ষক। আমি চমকে উঠে বললাম-‘তুই জানলি কি করে?’
-‘আরে তুই তো জানিস মা বিকাল হলেই কারোর না কারোর বাড়িতে গল্প করতে যায়। মেজদি আর রীতা যায় ধীমান স্যারের কাছে পড়তে।

আমি বিকালে তিনদিন আসি মাঠে খেলতে আর তিনদিন যাই ধীমান স্যারের কাছে। তখন বাড়ি একদম ফাঁকা। তবেই বুঝে দেখ। বাবা জানলে স্যার ক্যালানি খাবে। কিছুদিন আগে দিদির জন্য মনা কাকিমা একটা সম্বন্ধ এনেছিল। ছেলেটা দেখতে ভাল। ফটো দেখেছি। ডিভিসিতে ভাল চাকরী করে। কিন্তু ছেলেরা কায়স্হ বলে বাবা মা না করে দিয়েছে। মিলন স্যার তো কায়স্হ। বাবা কিছুতেই রাজি হবে না।’
আমি বললাম-‘তুই এসব জাত পাত মানিস?’
-‘আরে গুরু আমার মানা না মানায় কি এসে যায়। বাবাকে তো চিনিস।

কি রকম বদরাগী।’
-‘কিন্তু তুই নিশ্চিত হচ্ছিস কি করে যে স্যারের সঙ্গে রূপাদির ভাব হয়েছে?আমি চিন্তিত মুখে বলি।
-‘আরে মেদিনীপুর থেকে আমার ছোট কাকা এসেছিল না। কাকার সাথে আমার আমার সম্পর্ক বন্ধুর মত। বয়স তো বেশি না। আমার থেকে মাত্র চার বছরের বড়। ওর চোখে কিছু একটা পড়েছে। যাবার সময় আমায় চুপিচুপি বলে গেছে। বলল,দাদা বৌদিকে তো বলতে পারিনা,তোকে বলে যাচ্ছি একটু সাবধানে লক্ষ্য রাখবি।’
আমি বললাম-‘কাকু কাকিমাকে বলেছিস?’
-‘না,ভয়ে বলতে পারিনি। তবে দিদিকে জিজ্ঞাসা করছি। কিন্তু ও তো বলল বাজে কথা।’
আমরা আর কথা বাড়ালাম না। বাড়ির দিকে ফিরে চললাম। যাবার সময় ও আবার সাবধান করে দিল কথাটা যেন গোপন থাকে।

পরদিন মিলন স্যার পড়াতে এসেছেন। আমরা তপনদের বাড়িতে পড়তাম।

স্যারের ভিতরে কোন প্রতিক্রিয়া লক্ষ্য করলাম না। বাপীও স্বাভিবিক ভাবে পড়ে গেল। পড়া শেষে বাপীকে বললাম-‘মনে হচ্ছে কথাটা ঠিক না।’
ও বলল-‘কি জানি গুরু। আমিও ঠিক বুঝতে পারছি না।’
সেদিন খেলা শেষে হাত পা ধুয়ে পড়তে বসেছি। মনে এল রূপাদি ও স্যারের কথা। আচ্ছা কথাটা যদি সত্যি হয়,ওরা কি ফাঁকা বাড়ি পেয়ে কিছু করে?উঃ যত ভাবি এসব কথা না ভেবে পড়াশোনায় মন
দেব,একটা কিছু এসে মনটাকে উতলা করে দেয়।

একদিন পর স্যার পড়িয়ে যেতে বাপী গেল ধীমান স্যারের কাছে পড়তে।

আমি বাড়িতে বইখাতা রেখে মাঠের দিকে যেতে গিয়েও কি মনে করে চুপিচুপি এগোলাম বাপীদের বাড়ির পিছন দিকে।

বাপীদের বাড়ির পিছন দিকটা জঙ্গলা গাছ গাছালিতে ভর্ত্তি। সাধারনত এদিকটায় কেউ বিশেষ একটা আসে না। আমি চারিদিক তাকিয়ে টুপ করে পাঁচিল টপকে ভিতরে ঢুকলাম। পরবর্ত্তিকালে ঘর বাড়ানোর জন্য বাড়ির দেওয়ালে ইট বার করা আছে। তাই ধরে ধরে ওদের ছাদে উঠে গেলাম।

ভাগ্যটা ভালই দেখলাম সিঁড়ি ঘরের দরজাটা ভেজানো আছে। সামান্য চাপ দিতেই খুলে গেল।

এইবার নীচে নামতে গিয়ে বুক ঢিপঢিপ শুরু হল। যদি কেউ দেখে ফেলে বা ধরা পড়ে যাই কি জবাবদিহি করব ভাবতে থাকি। দূর যা থাকে কপালে বলে পা টিপে টিপে অতি সাবধানে নীচে নেমে এলাম।

আমি জানতাম রূপাদিরা তিন বোন যে ঘরে থাকে,সেটাই ওদের পড়ার ঘর। খুব আস্তে করে সেই ঘরের দিকে গেলাম। কাছে যেতেই যে শব্দটা শুনলাম আমি জানি সেটা খুব জোরে জোরে চুমু খাবার শব্দ। তার মানে ভিতরে অবশ্যই কিছু হচ্ছে। আমি জানি ওই ঘরের একটা জানালা ওদের রান্নাঘরের দিকে আছে। চুপি সাড়ে চলে গেলাম রান্নাঘরে।এই ঘরের একটা বিপদ হচ্ছে রূপাদির ঘর থেকেই হোক বা বাইরের থেকেই হোক কেউ হঠাৎ চলে এলে পালাবার বা লুকোবার কোন পথ নেই। কোন অজুহাত খাড়া করারও কোন সুযোগ নেই। প্রথমত কি করে ভিতরে ঢুকলাম বা রান্নাঘরে কি করছিলাম।

অতশত ভাবলে খালি শব্দই শোনা যাবে,ভিতরে কি হচ্ছে দেখা যাবে না। তাই জানালার পাশে চলে এলাম। যা ভেবেছি তাই। জানালাটা রান্নাঘরের ভিতরে ও বাড়িতে কেউ নেই। সুতরাং ওটাকে খুব বেশি গুরুত্ত্ব দেয় নি। আধ ভেজানো অবস্হায় রয়েছে। আর সেটাই হল আমার কষ্ট করে ঝুঁকি নিয়ে ভিতরে ঢোকার সার্থকতা।

জানালার পাশে সন্তর্পনে দাঁড়িয়ে ফাঁক দিয়ে চোখ রাখলাম।

ভিতরে দেখি স্যার চেয়ারে বসা আর রূপাদি স্যারের কোলে বসে গলাটা জড়িয়ে ধরে অনবরত চকাস চকাস করে চুমু খেয়ে চলেছে। স্যার বাঁ হাতটা রূপাদির পিঠে রেখে ডান হাত দিয়ে ওর বাম স্তনটা টিপে চলেছে। রূপাদির পরনে উপরে একটা হাফ হাতা মেয়েদের জামা। নীচে একটা ঘাঘরা পড়া যেটা স্যারের দুদিকে পা দিয়ে বসার জন্য উরু অবধি উঠে আছে। স্যারের সাধারন জামা প্যান্ট পড়া।

রূপাদি ঘাড় ঘুরিয়ে ঘুরিয়ে কত রকম ভাবে যে স্যারকে চুমু খাচ্ছে,মুখের মধ্যে মুখ দিয়ে চুষছে,গালে গাল ঘসছে তার ইয়ত্তা নেই। স্যার চুপচাপ বসে হাসি হাসি মুখে সেগুলি উপভোগ করছে আর স্তন মর্দন করে চলেছে। এই ভাবে মিনিট পাঁচেক চলল।

একটু পরেই ও মুখ খাওয়া থামিয়ে চটপট ওর জামার বোতাম খুলতে লাগল। জামা খুলতেই ভিতরে লাল রঙের ব্রা। হাত পিছনে নিয়ে হুক খুলে ব্রা টা গা থেকে খুলে নিতেই ওর টসটসা ফর্সা স্তন দুটো বেরিয়ে এল। যদিও এই স্তন আমার আগেই দেখা তবু এত কাছ থেকে দেখে খুব উত্তেজিত হয়ে পরলাম। হাফপ্যান্টের বোতাম খুলে দৃঢ় কাঁপতে থাকা লিঙ্গটা হাতে নিয়ে খেলতে আরম্ভ করি।
রূপাদি ব্রা টাকে ছুড়ে একটু দূরে রাখা আলনায় ফেলে দিল। তারপর একটা স্তন স্যারের মুখে ঢুকিয়ে দিয়ে বলল-‘মিলন মাই দুটোকে ভাল করে চুষে দাও। ভিতরটা ভাল করে রসে যাক।’
আমি চমকে উঠলাম। স্যার ওর থেকে কম করেও সাত আট বছরের বড় হবে। তাকে নাম ধরে তুমি করে বলছে। অথচ কদিন আগে আমাদের অনুষ্ঠানে স্যারকে চেয়ার দিয়ে বলেছিল,’স্যার বসুন।’সেকথা আমার স্পষ্ট মনে আছে। সত্যি কি অভিনয় না জানে। আর কি নির্লজ্জের মত বলল মাই চুষতে। তার মানে অনেকদিন ধরে চলছে এই লীলাখেলা।
স্যারও বলার সঙ্গে সঙ্গে একটা স্তন মুখে পুরে আরেকটা টিপতে থাকে।

এর আগে বইতে ছবি দেখলেও জীবনে এই প্রথম লাইভ শো দেখছি আর উত্তেজনায় ফুঁসছি। কিছুক্ষন ধরে চলল পাল্টাপাল্টি করে স্তন চোষা ও টেপা। ওর ভিতরে যে কি রসছে সেটা বুঝলাম না। ও ইতিমধ্যে স্যারের জামার বোতাম খুলে জামাটাকে গা থেকে বার করে খাটে ফেলে দিয়েছে। মাঝেমাঝে মুখ নামিয়ে স্যারের বুকের কালো চাকতি দুটোয় জিভ বুলিয়ে দিচ্ছে। একটু পরেই স্যারের প্যান্টের বোতাম খুলে ভিতরে হাত ঢুকিয়ে খাড়া হয়ে যাওয়া লিঙ্গটাকে বার করে হাতাতে লাগল। লিঙ্গটা আমার মত না হলেও ভালই সাইজ। তার মানে সেক্স উঠে গেলে মেয়েরা ছেলেদের থেকেও বেশি নির্লজ্জ হয়ে যায়।

একটু পরেই ও কোল থেকে নেমে নীচে বসে পড়ল। লিঙ্গটার মুখে কয়েকটা চুমু খেয়ে সোজা মুখে পুরে চুষতে শুরু করল। উঃ আমি নিজেকে সামলাতে পারছি না। মনে হচ্ছে যেন আমার লিঙ্গই চুষছে।
মিনিট তিনেক চুষেই উঠে দাঁড়িয়ে নিজের ঘাঘরাটা খুলে ফেলল। এই মুহূর্ত্তে ও একজন পূর্ণ নিরাবরনা নারী। আহা কি দেখছি। নিজের চোখকেও যেন বিশ্বাস করতে পারছি না।
স্যারের মুখে কয়েকটা চুমু খেয়েই খাটে শুয়ে পা দুটো বুকের তুলে বলল-‘এই তাড়াতাড়ি চলে এস। আর পারছিনা’
স্যারও তাড়াতাড়ি নিজের প্যান্ট ও জাঙ্গিয়া একসাথে খুলে লিঙ্গটার চামড়াটাকে কয়েকবার উপর নীচ করে মুখের থেকে খানিকটা থুতু বার করে ভাল করে মাখিয়ে নিল। তারপর এগিয়ে এসে লিঙ্গমুখটাকে ওর যোনির মুখে রাখল।
জীবনে প্রথম লিঙ্গের যোনিভেদ দেখতে চলেছি। উত্তেজনায় যেন ঠকঠক করে কাঁপছি।
স্যার এরপর রূপাদির কোমড়টাকে দুই হাতে ধরে নিজের কোমড়টাকে চাপ দিল। রূপাদির মুখ থেকে একটা আরাম সূচক আঃ শব্দের সাথে সবিস্ময়ে লক্ষ্য করলাম লিঙ্গের এক তৃতীয়াংশ যোনির ভিতরে ঢুকে গেছে। তারপর পরপর দুই চাপের সাথে লিঙ্গ যোনির ভিতর অদৃশ্য হয়ে গেল।
আমি অবাক হয়ে দেখলাম অত বড় লিঙ্গ ঐটুকু যোনির ফুটোয় কিভাবে অনায়াসে ঢুকে গেল। অথচ রূপাদির মুখ দেখে মনে হচ্ছে সুখেতে চিকমিক করছ। মনে পড়ল বাপী একদিন বলেছিল-‘বুঝলে গুরু গুদের যখন খিদে পায়,আস্ত বাড়া গিলে খায়।’এ তো দেখছি একেবারে সত্যি কথা।
এরপর স্যার দুই হাতে ওর স্তনের বোঁটা দুটিকে চুড়মুড়ি দিতে দিতে কোমড় নাড়াতে লাগল।
রূপাদি মুখ দিয়ে উঃ আঃ ওক আক নানা রকম শব্দ করছে। মনে হচ্ছে ওর খুব আরাম লাগছে। স্যারের মুখটাও সুখের আবেশে আবিষ্ট। তা হলে এই হল ঠাপ মারা।
উত্তেজনায় আমি ঘামতে লাগলাম। মনে হচ্ছে আমিই কোমড় নাড়াচ্ছি। দ্রুত তালে হস্তমৈথুন করতে থাকি।

বোধ হয় পাঁচ সাত মিনিট কেটে গেছে। ঘরের মধ্যে শীৎকারের শব্দে আমি আরো উত্তেজিত হয়ে উঠি।
রূপাদি এক নাগাড়ে ফোঁসফোঁসানির সাথে ও মাগো ওঃ আঃ আর পারিনা বলছে আর মাথাটা ডানে বাঁয়ে নাড়িয়ে চলেছে। স্যারও এবার রূপাদির পা দুটোকে নিজের কাঁধে তুলে নিয়ে লিঙ্গটাকে ভিতর বাইর করতে থাকে।

রূপাদি একটু পরেই পা দুটো স্যারের কাঁধ থেকে নামিয়ে বলল-‘এই আর না।তুমি এবার নিরোধ পরে নাও। আমার এখন ডেঞ্জার পিরিয়ড। তোমার মালের এক ফোঁটা ভিতরে গেলে আর দেখতে হবে না।’
-‘বেশ তো আমি বাবা হব,আর তুমি মা হয়ে যাবে।’
-‘উ..বাবুর সখ কত। তাড়াতাড়ি কর। আমার হয়ে এসেছে।’
স্যার লিঙ্গটা ওর যোনি থেকে বার করতেই দেখি রসে পুরোটা চপচপ করছে। তারপর প্যান্টটা নিয়ে পকেট থেকে মানি ব্যাগ খুলে একটা লম্বাটে কাগজে মোড়া জিনিস বার করল। কাগজটা ছিড়তেই গুটানো বেলুনের মত বার হল। সেটা রূপাদির হাতে দিতে ও বলল-‘এটাও আমাকে লাগাতে হবে। ঢ্যাড়স কোথাকার।’ঢ্যাড়স শুনেও স্যার কোন প্রতিবাদ তো করলই না উল্টে হেসে বলল-‘তুমি লাগিয়ে দিলে মজা বেশি পাই জান।’

রূপাদি উঠে নিরোধটা লিঙ্গমুখে রেখে নীচের দিকে টানতেই সেটা পুরো লিঙ্গটাকে ঢেকে দিল। এরপর দুজনে একটু চুমাচুমি করে ও আবার পা তুলে শুয়ে পরল। স্যার আবার লিঙ্গটা পূর্বের ন্যায় যোনির ভিতরে চালান করে দিল। আবার স্তনের বোঁটা ধরে ঠাপ শুরু হল।
আবার সেই ফোঁসফোঁসানি গোঙানি প্রলাপ বকা-‘মিলন ভাল করে ঠাপ দাও সোনা। আমি সুখে মরে যাচ্ছি। ঈশ তোমার কোমড়ে জোর নেই নাকি? সাবু খেয়েছো নাকি?’
স্যার লিঙ্গটাকে পচাৎ শব্দে যোনি থেকে বার করে রূপাদিকে ধরে উল্টে দিল। ওকে আর কিছু বলতে হল না। নিজেই একটু সরে এসে কুকুরের ভঙ্গীতে হয়ে পাছাটাকে তুলে ধরল। স্যার হাঁটু মুড়ে খাটে উঠে পিছন থেকে ওর যোনিমুখে লিঙ্গ রাখল। পাছায় একটা থাপ্পড় মেরে বলল-‘আজ তোমার গুদের বারটা বাজাচ্ছি।’বলেই এক ঠাপে লিঙ্গটা ঢুকিয়ে দিল।
রূপাদি ভয় পাওয়া তো দূরের কথা নীচ থেকে বলে উঠল-‘ফাটাও আমার গুদ। দেখি তোমার হিম্মত।’
ঈশ!ওরা কি বাজে ভাষায় কথা বলছে। মনেই হয় না রোজকার দেখা শিক্ষক ও ছাত্রী। সত্যি সেক্স যে কি জিনিস।
-‘তবেরে।’বলেই স্যার শুরু করল যাকে বলে রামঠাপ।

রূপাদি প্রত্যেকটা ঠাপ হজম করছে আগুপিছু হয়ে। শুরু করল গোঙানি-‘হ্যাঁ হ্যাঁ ঠিক হচ্ছে। চালিয়ে যাও সোনা। ভাল করে কর। আমায় কি যে সুখ দিচ্ছ তুমি। আজ আমার গুদের দফারফা করে দাও। আমি আর পারি না। ওঃ মা গো।’
স্যারও দেখি সুখে মাতাল হয়ে বলছে-‘ভাল করে খাও জান। মন ভরে খাও। আমিও খুব সুখ পাচ্ছি।’
-‘এই পাগল জোরে মার। যত জোর আছে মেরে যাও। আমার কিন্তু হয়ে আসছে। আরো জোরে ঠাপাও। যে কোন সময় ছেড়ে দেব।’
এইসব উত্তেজিত কথা শুনতে শুনতে আমি বুঝতে পারি আমারও বীর্যপাত আসন্ন। জোরে হাত মারতে থাকি।
রূপাদি হঠাৎ বিছানাটাকে জোরে খামচে ধরে চিৎকার উঠল-‘ওরেএএএএএ আমার হচ্ছে রেএএএএএ।’
স্যারও ঘোৎ ঘোৎ করে বলে উঠল-‘উফ জান আমারো বেরোচ্ছে গো।’বলেই ধপ ধপ করে গোটা কয়েক ঠাপ মেরে স্হির হয়ে গেল। সাথে সাথে আমারও বীর্যপাত হয়ে গেল। আমি দেওয়ালে হাতটি মুছতে মুছতে দেখি রূপাদির যোনি থেকে পেচ্ছাপের মত জল বেড়িয়ে ভাসিয়ে দিয়েছে।
স্যার লিঙ্গটা বার করতেই দেখি নিরোধের মুখের ভিতরে বীর্য ভর্ত্তি হয়ে রয়েছে। রূপাদি ঐ অবস্হায় ধপ করে বিছানায় শুয়ে পড়ল। স্যারও পাশে গা এলিয়ে দিল।

আমি আর থাকা নিরাপদ বোধ করলাম না। অনেক অভিজ্ঞতা সঞ্চয় হয়ছে। তাই যে পথে এসেছি সেই পথেই প্রত্যাবর্ত্তন করলাম। …..

(২য় পর্ব সমাপ্ত)

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

