ফেলে আসা সেই দিনগুলি – পর্ব ০১


প্রথম অধ্যায়:

আমার পিতৃদেব যখন আমাদের বর্তমান বাড়িটি তৈরী করান সেটা ইংরাজী ১৯৬৭ সাল। তখন আমার বয়স ১৩ এবং আমার বোনের বয়স তিন বছর কম। এটি দক্ষ্মিণ ২৪ পরগনার একটি প্রান্তিক গ্রাম। আসলে বাবা কয়েকজন বন্ধু মিলে অনেকটা জায়গা কেনেন। উদ্দ্যেশ্য ছিল বাগান পুকুর নিয়ে বাবা মা ভাই বোন এবং আমাদের সকলকে নিয়ে একসঙ্গে আনন্দে বাস করা।

কিন্তু তার সেই উদ্দ্যেশ্য সফল হল না। প্রথমত বাবার বন্ধুরা সেই সময় কেওই বাড়ি করলেন না এবং উত্তর কলকাতার যে জায়গায় থাকতাম সেখানে বাড়ির কাছ দিয়ে গঙ্গা বয়ে গেছে ও অঞ্চলটি জমজমাট বর্ধিষ্ণু জায়গা। সেই জায়গা ছেড়ে আমার ঠাকুর্দা ঠাকুরমা কাকা পিসিরা কেওই আসতে চাইলেন না। বাবার মনে তখন জেদ চেপে গেছে। মায়ের মত নিয়ে আমরা চলে এলাম এই পান্ডব বর্জিত জায়গায়। আমাদের বাড়ির চারিদিকে যেদিকে দু’চোখ যায় আদিগন্ত ধানের ক্ষেত।
সিকি কিলোমিটারের মধ্যে কোন মনুষ্য বসতি নেই। একটি নির্জন দ্বীপের মত জায়গায় আমরা বাস করতে লাগলাম। বাড়ি থেকে তিন কিমি দূরে একটি মিশনারী স্কুলে ভর্তি করা হল আমাকে। স্কুলের সময় টুকু বাদ দিয়ে বাড়িতে আমি,মা ও বোন এই তিনটি প্রাণী। বাবা সকালে অফিস বেড়িয়ে যেতেন। ফিরতে কোন কোন দিন এত রাত হত যখন আমরা দুই ভাই বোন ঘুমের ঘোরে।

এই কথা গুলি বলে নেবার কারন এই পরিবেশটি বোঝাতে পারলে মূল কাহিনীতে ঢুকতে সুবিধা হবে। যাইহোক এইভাবেই আমাদের দিন কাটছিল। বর্ষার তিন চার মাস ছিল অবর্ননীয় দূরাবস্হা। আমাদের আনন্দ ছিল মাসে একবার দুই দিনের জন্য মামাবাড়ি অথবা আমাদের পুরানো বাড়িতে বেড়াতে আসা। অথবা ঠাকুর্দা বা দাদামশাই অথবা মামা কাকারা কখনো বা মাসি পিসিরা দুই এক দিনের জন্য বেড়াতে এলে। সেই দিনগুলিতে যেন আকাশের চাঁদ পেতাম আমরা। তাঁরা ফিরে যাবার সময় কাঁদতে থাকতাম। এই ভাবেই কেটে যাচ্ছিল আমাদের গতানুগতিক জীবন। তখন না ছিল টেলিভিশন বা টেপ রেকর্ডার,না ছিল ডিভিডি বা ভিসিডি। পড়াশোনার ফাঁকে বিনোদন বলতে আমার আট বছরের জন্মদিনে বাবার কিনে দেওয়া একটি বুশ রেডিও। তাতে মাঝেমধ্যে নাটক বা যাত্রা শুনতাম বা কখনো গান শোনা হত। গান বলতে বেশির ভাগই রবীন্দ্রসংগীত।

রবীন্দ্র অনুরাগী বাবা ও মা এছাড়াও শুনতেন নজরুল,অতুলপ্রসাদ,দ্বীজেন্দ্র,রজনীকান্ত ও বাংলা আধুনিক গান। আমাদের অবসর সময় আরও কাটত মায়ের মুখের গান বা ছোট বেলার গল্প শুনে। বছরে নিয়ম করে দু’বার বেড়াতে যাওয়া ছাড়াও বাবা প্রচুর বই কিনতেন। পড়াশোনার বাইরে অনেক গল্পের বই পড়তাম।
এইভাবে কেটে গেল দীর্ঘ আট বছর। আমি তখন স্কুলে উঠেছি।১৮ বছর বয়সেও এই পরিবেশে থাকার ফলে এবং আমাদের মিশনারী কঠোর অনুশাষনে থাকায় জৈবিক জগৎ বিশেষ করে নারী-পুরুষের যৌন সম্পর্ক সম্বন্ধে একেবারেই অজ্ঞ ছিলাম।
এমনকি নারী শরীর সম্পর্কে সাধারন ও স্বাভাবিক আকর্ষণটুকুও জন্মায় নি। কিন্তু একদিন সব তোলপাড় হয়ে গেল। আমাদের পাশে তখন প্রায় একসাথে দু’টি বাড়ি তৈরী হল। দীর্ঘদিন বাদে প্রতিবেশী পেয়ে আমার বাবা মা তো খুব খুশি।

আমিও খুব খুশি কারন দুই বাড়িতেই আমার সমবয়সী একটি করে ছেলে আছে। একজনের নাম বাপী, আরেকজনের নাম তপন। বাপীর দুই দিদি ও এক বোন। তপনের একটি দিদি। আমরা সবাই বন্ধু হয়ে গেলাম। রোজ বিকালে খেলা আর মাঝেমাঝেই পিকনিকের মত একসাথে খাওয়া দাওয়া। তপন ও তার দিদি পড়াশোনায় খুব ভাল। তারা পড়াশোনায় বেশি সময় দেওয়ায় বাপীর সাথে আমার মেলামেশাটা বেশি হতে লাগল। একদিন বাপী বলল আজ তাড়াতাড়ি খেয়ে দুপুর একটার মধ্যে আমাদের ছাদে চলে আসবি,তোকে একটা মজার জিনিস দেখাব। আমিও চরম কৌতুহল নিয়ে একটার মধ্যে বাপীদের ছাদে গিয়ে হাজির হলাম।

গিয়ে দেখি বাপী চিলেকোঠার ঘর থেকে ফিসফিস করে বলছে-‘আরে গান্ডু শিগগীর এসে ঘরে ঢোক। নইলে সব ভেস্তে যাবে।’
আমি জীবনে প্রথম এই ধরনের সম্ভাষনে হতচকিত হয়ে তাড়াতাড়ি ঘরে এসে ঢুকলাম। বললাম-‘কি ভেস্তে যাবার কথা বলছিস? আর কি মজার জিনিস দেখাবি তা দেখা।’ ও বলল-‘চুপচাপ চেয়ারে বস। শো আরম্ভ হলে তোকে ডাকব।’বলেই দেখি জানালার ফাঁক দিয়ে তপনদের ছাদের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে। মিনিট তিনেকের মধ্যেই ওর চোখমুখ উজ্বল হয়ে উঠল। হাতের ইশারায় আমাকে ডাকল। আমি উঠে গিয়ে জানালার ফাঁক দিয়ে দেখি তপনের দিদি তাপসীদি স্নান করে এসে জামাকাপড় ছাড়ছে। উর্দ্ধাংশ সম্পূর্ন নগ্ন। নীচে স্কার্ট পড়া। আমার সারা শরীর শিহরিত হয়ে উঠল। তবু ছোটবেলা থেকে শেখা সংস্কার থেকে বললাম-‘ছি ছি এসব জিনিস দেখতে নেই। পাপ হবে যে।’বাপী দাঁতমুখ খিঁচিয়ে উঠল।বলল-‘রাখ তোর পাপ। কি ডাঁসা মাই দেখেছিস। টিপতে যা আরাম হবে না।’আমি হতভম্ব হয়ে বললাম-‘সব মেয়েদেরই তো এই জিনিস থাকে। এ আবার টেপে নাকি?’
-‘তুই চিরকালের গান্ডুই থেকে গেলি। এই রকম ডাঁসা মাই টিপতে দারুন আরাম।’
-‘তুই জানলি কি করে?’
-‘আরে আমারা যখন টালিগঞ্জে ভাড়া থাকতাম, তখন আমাদের পাশের ঘরে মলিদিরা থাকত। কতদিন মলিদির মাই টিপেছি। অবশ্য তার জন্য মায়ের ঘট থেকে পয়সা ঝেড়ে মলিদিকে সিনেমা দেখার জন্য দিতে হত। বুঝেছ গুরু। আমি তো রোজ তাপসীদিকে দেখি আর খেঁচি।’
আমার হতভম্ব ভাব তখনো যায় নি। জানালার ফাঁক দিয়ে দেখি তাপসীদি জামাকাপড় ছেড়ে নীচে চলে গেছে। আমি বাপীকে জিজ্ঞাসা করলাম-‘খেঁচি মানে কি?
-‘আরে বোকাচোদা খ্যাঁচা মানেও জানিস না?ধোন মানে বাড়াটা হাতে নিয়ে আগু পিছু করা। দারুন আরাম। আর যখন মাল পড়ে তখনকার আরাম তোকে বুঝিয়ে বলা যাবে না। না তোকে দেখছি সবকিছু আমাকেই শিখাতে হবে। কালকে আয় আরও একটা ভাল জিনিস দেখাব। এখন নীচে চল।’
বাড়িতে এসে মাথা ঝিমঝিম করতে লাগল। বিছানায় শুয়ে ঘুম এল না। চোখের সামনে ভেসে উঠছে তাপসীদির নগ্ন সাদা স্তনদ্বয়। কোনরকমে বিকেল হতেই মাঠে চলে এলাম। একে একে সবাই আসছে। কিছুক্ষনের মধ্যে তাপসীদিও চলে এল।

আমি চোখ তুলে তাপসীদির দিকে তাকাতেই পারছি না। চোখের সামনে ভেসে উঠছে দুপুরের দেখা সেই দৃশ্য। বাপী দেখি নির্বিকার চিত্তে তাপসীদির সাথে কথা বলে যাচ্ছে। কোনরকমে খেলা শেষ হল। বাড়ীতে এসে হাত পা ধুয়ে পড়তে বসলাম। আজ কিছুতেই পড়ায় মন বসছে না। অথচ আগামী কাল স্কুলে কেমেস্ট্রী পড়া না পাড়লে বেইজ্জত হতে হবে। কারন ভাল ছাত্র হিসাবে স্কুলে আমার যথেষ্ট সুনাম আছে। অনেক কষ্টে ঈশ্বরের স্মরনাপন্ন হয়ে পড়া শেষ করলাম।

খেয়েদেয়ে রাত্রে শুয়ে পড়লাম। ঘুম আসার নাম নেই। কেবলই দুপুরের সেই দৃশ্য আর বাপীর কথাগুলো চোখের সামনে ভেসে উঠছে। এইভাবে কখন ঘুমিয়ে পড়েছি জানিনা। হঠাৎ মাঝরাত্রে একটা দারুন শারিরীক শিহরনে ঘুমটা ভেঙ্গে গেল। টের পেলাম লিঙ্গের মুখ দিয়ে গরম স্রোত বেরিয়ে এল। চট করে উঠে দেখি পরনের হাফ প্যান্টটা ভিজে গিয়ে জায়গাটা চিটচিট করছে। একটু ঘেন্না মত লাগল। তাড়াতাড়ি বাথরুমে গিয়ে প্যান্ট ও শরীরটা ধুয়ে অন্য একটি প্যান্ট পড়ে শুয়ে পরলাম।

সকালে ঘুম থেকে সাড়ে এগারোটায় যথারীতি ফিরে আসতেই মা জিজ্ঞাসা করল-‘হ্যারে কাল প্যান্ট ধুয়েছিস কেন?’আমি বললাম-‘কাল রাত্রে খুব পায়খানা পেয়েছিল। তাড়াতাড়ি করে প্যান্ট হ্যাঙ্গারে রাখতেই নীচে পড়ে গিয়েছিল।
তাই ধুয়ে দিয়েছি।’মা বলল-‘খুব ভাল করেছিস। নীচে পড়ে গেলে সেই প্যান্ট কখনো পড়বি না।’আমি হাঁফ ছেড়ে বাঁচলাম। কিন্তু মনটা খুব খারাপ হয়ে গেল। কি অবলীলায় মায়ের সাথে মিথ্যা কথা বললাম। এবং জীবনে প্রথম মায়ের সাথে মিথ্যাচারিতা করলাম। যাই হোক তাড়াতাড়ি স্নান খাওয়া দাওয়া সেরে বাপীদের ছাদে হাজির হয়ে গেলাম। আজ অনেকক্ষন ধরে তাপসীদিকে দেখলাম এবং পরিপূর্ন নগ্নাবস্হায়। কাল দেখে ছিলাম স্তন।আজ তার সাথে কোমল চুলে ঢাকা যোনী। টের পেলাম প্যান্টের ভিতর লিঙ্গটি শক্ত হয়ে উঠেছে। বাপীকে গত রাত্রের ঘটনাটা বললাম। ও বলল-‘তোর স্বপ্নদোষ হয়েছে।’
-‘স্বপ্নদোষ কি জিনিস?’
-‘আরে ঘুমের মধ্যে মাল পড়ে যাওয়াকে স্বপ্নদোষ বলে। মাঝেমাঝে খেঁচবি তাহলে দেখবি আর হবে না।’
আমি অবাক হয়ে জিজ্ঞাসা করলাম-‘মাল পড়ে যাওয়া মানে কি?’
-‘আরে বাড়া থেকে যে সাদা থকথকে জিনিসটা বেরোয় তাকে মাল বলে। শুদ্ধ ভাষায় বলে বীর্য।
এই বয়সে আমাদের শরীরে এটা প্রচুর পরিমানে হয়। খেঁচলে যাকে হস্তমৈথুন বলে সেটা করলে দেখবি আর হবে না। এই মালটা মেয়েদের পেটে গিয়ে বাচ্চা হয়।’
আমি অবাক বিষ্ময়ে তাকিয়ে থাকতে বাপী বলল-‘দাড়া তোকে মজার জিনিস দেখাচ্ছি।’বলে নীচে চলে গেল। ফিরে এল কাগজে মোড়া দু’টি বই নিয়ে। বই খুলতেই দেখি বিভিন্ন সঙ্গমের ভুমিকায় নারী পুরুষের অনেক ছবি। তার সাথে গল্প।
আমি জিজ্ঞাসা করলাম-‘এই বই তুই কোথায় পেলি।’
-‘বাবার আলমারীতে অনেক আছে। বাবা রাত্রে পড়ে। মাও দুপুরবেলায় পড়ে।’এই বলে বাপী পরম গর্ব ভরে আমার শিক্ষকের ভূমিকায় অবতির্ন হল। বলল-‘এই দেখ ছেলেদের ধন মানে বাড়া মেয়েদের নুনু মানে গুদের ভিতর কিভাবে ঢোকে। এইভাবে কিছুক্ষন ভিতর বাইর মানে ঠাপ দিলে দুজনেই খুব সুখ পায়। তারপর দুজনেই মাল ফেলে শান্তি পায়।
এই মালটাই মেয়েদের পেটে গিয়ে বাচ্চা হয়। যদি বাচ্চা না চায় তবে ছেলেরা বাড়ার মধ্যে বেলুনের মত দেখতে যাকে নিরোধ বলে সেটা পড়ে ঠাপ দেয়। একে চোদাচুদি বলে। এই ভাবে করলে মালটা নিরোধের মধ্যে পড়ে। ফলে মেয়েদের পেটে বাচ্চা আসেনা।’
আমি একান্ত মনযোগী ছাত্রের মত শিক্ষা গ্রহন করতে লাগলাম। সবিষ্ময়ে জিজ্ঞাসা করলাম-‘এই রকম সবাই করে?’
-‘হ্যাঁরে বোকা সবাই করে। এমন কি আমার বাবা মা তোর বাবা মা সবাই করে।’
-‘ভ্যাট। বাজে কথা বলিস না।’
ও হেসে বলল-‘আরে পাগল তা না হলে তুই আমি হলাম কোথা থেকে?’

আমার শরীরের ভিতরটা কেমন গুলিয়ে উঠল। ভাবতে পারছি না নিজের বাবা মাকে এই ভূমিকায়। খুব খারাপ লাগতে লাগল। বাপী বলল-‘বই দুটো নিয়ে যা। আজ রাত্রের মধ্যেই পড়ে ফেলবি। কাল অবশ্যই ফিরৎ দিবি। নইলে ধরা পড়ে যেতে পারি।’
বই দুটি পেটের মধ্যে ঢুকিয়ে বাড়ি চলে এলাম। আমার পড়ার ঘরেই শোবার ব্যবস্হা। রাতের খাওয়া শেষে দরজা বন্ধ করে বই দুটি বার করলাম। দেখতে লাগলাম ছবিগুলি। কত রকম ভঙ্গিমায় নারী পুরুষের সঙ্গমের ছবি। ভিতর ভিতর শরীরে দারুন উত্তেজনার সঞ্চার হতে লাগল। লিঙ্গটি যেন ফেটে পড়তে লাগল। শুরু করলাম গল্প পড়া। প্রথম গল্পটি দেবর-বৌদির কাহিনী। দাদা বাইরে চাকরী করে। দুই মাস পর একবার তিন/চার দিনের জন্য আসে। সেই সুযোগে দেবর বৌদির কামলীলা চলে। পড়তে পড়তে হাত আপনা থেকেই চলে গেল লিঙ্গতে। আরম্ভ হয়ে গেল হস্তমৈথুন। শেষের দিকে সে কি জীবন্ত বর্ননা।
যেন চোখের সামনে দেখতে পাচ্ছি। চুড়ান্ত ক্লাইমেক্সের সময় আমার শরীরটাও দুলে উঠল। মনে হল এক বিস্ফোরনের মুখোমুখি এসে পড়েছি। একটা গরম লাভা স্রোত শরীর মুচরীয়ে বেড়িয়ে এল। আমার সমস্ত হাত ভেসে গেল গরম থকথকে বীর্যধারায়। শরীর অবশ হয়ে একটা সুখকর ক্লান্তির আবেশে আবিষ্ট হয়েগেল। সেই রাত্রে আবার বাকি গল্প পাঠ এবং আবার বীর্যপাত। ভোর রাত্রে শয়ন। সকালবেলা মায়ের ডাকে ঘুম ভাঙ্গতেই চাইল না। মাকে শরীর খারাপের কথা বলাতে যাওয়া
বন্ধ হল। নিষিদ্ধ ফলভক্ষনের ষোল কলা পূর্ণ হল।

এই ভাবেই দিন কাটতে লাগল। বাপীর দেওয়া যৌন পুস্তক পাঠ করা নেশায় পরিনত হল। নারী দেহের প্রতি তীব্র কৌতুহল বাড়তে লাগল। নিজের বাড়ীর চিলে কোঠায় উঠে তাপসীদিকে দেখতাম। এর মধ্যে যে কোন কারনেই হোক হঠাৎ একদিন দেখলাম তাপসীদি ছাদে এসে জামাকাপড় ছাড়া বন্ধ করে দিল। নারীদেহ দেখার নেশা আমায় তখন পেয়ে বসেছে। আমার ও বাপীর ** ছিল সকালে। বাপীর দুই দিদি রূপাদি ও রত্নাদি কলেজ ছিল দুপুরে। একদিন কি কারনে যেন আমার বন্ধ ছিল। সকালে পড়া শেষ করে বাইরে এসেছি। হঠাৎ দেখি রূপাদি গামছা জামাকাপড় নিয়ে ওদের কুয়াতলার সংলগ্ন স্নান ঘরে ঢুকছে। স্নানঘরটি পাঁচ ইষ্ণি গাঁথনি প্রায় সাত ফুট উঁচু কিন্তু উপরে কোন ছাউনি নেই। আমি দৌড়ে ছাদে চলে
এলাম। কিন্তু আমাদের ছাদে তিন ফুট পাঁচিল। কোথাও একটা ফুটো বা ফাঁক খুঁজে পেলাম না। উপর দিয়ে দেখব তার উপায় নেই। দেখতে গেলেই আমায় দেখে ফেলবে। কি আর করি। হতাশ হয়ে নীচে নেমে দেখি রূপাদির পর রত্নাদি স্নান করতে ঢুকল। উত্তেজনায় অনেক কিছু কল্পনায় দেখে ফেললাম। ওরা কলেজে বেরিয়ে যেতেই একটা ছেনি ও হাতুড়ি নিয়ে ছাদে গেলাম। খুব সাবধানে একটা ফুটো তৈরী করে ফেললাম। তাকিয়ে দেখি ওদের স্নানঘরের ভিতরটা পরিস্কার দেখা যাচ্ছে। নিজেই নিজেকে ধন্যবাদ দিলাম। কিন্তু পরদিন।
বিনা কারনে কামাই করা যাবে না। কিন্তু ভাগ্য সুপ্রসন্ন।
পরের দিনে স্কুল এ ইন্সপেক্টার আসবেন তাই পাঠগৃহ পরিষ্কার করার জন্য দুই পিরিয়ড হয়ে ছুটি। ছুটির পর প্রায় দৌড়ে বাড়ি ফিরে এলাম। মাকে সব বলে একটা আঁকার খাতা নিয়ে ছাদে চলে এলাম। বাপী অন্য স্কুল এ পড়ত। সে তখন স্কুল এ ।
সুতরাং ভয় পাবার কিছু নেই। এরপর অধীর আগ্রহে অপেক্ষা কখন আসে সেই মাহেন্দ্রক্ষণ। অবশেষে পনের মিনিট পর দেখি রূপাদি স্নানে আসছে। আমি তো উত্তেজনায় অধীর। এতদিন একশ ফুট দূর থেকে তাপসীদিকে দেখেছি। আর আজ খুব বেশি হলে কুড়ি ফুটের দূরত্ত্ব। দেখি রূপাদি স্নানঘরে ঢুকে প্রথমে ভাল করে দরজাটা বন্ধ করে দিল। আমি মনে মনে হাসলাম। দরজা ভাল করে বন্ধ করছ ঠিকই কিন্তু তোমার ফুলটুসি যৌবন অজান্তে চুরি হয়ে যাচ্ছে। প্রথমে রূপাদি উপরের ব্লাউজটা খুলে ফেলল। কালো ব্রা পরা ডাঁসালো স্তন চোখের সামনে ভেসে উঠল। ইতিমধ্যে এই দেখেই লিঙ্গ বাবাজি জেগে উঠে ফোঁসফাঁস শুরু করে দিয়েছ। এরপর নীচের লং স্কার্টটা খুলে হ্যাঙ্গারে রাখল। নীচে কিছু পড়া নেই। যোনীর দিকে তাকিয়ে দেখি ধবধবে ফর্সা। চুলের চিহ্ন মাত্র নেই। অবাক হয়ে গেলাম,তাপসীদির যোনীতে এত চুল আর রূপাদির নেই কেন? তাহলে বোধহয় বিভিন্ন মেয়ের বিভিন্ন রকম হয়। দরকার নেই গবেষনার। যা দেখতে পাচ্ছি মন দিয়ে দেখি।
এরপর রূপাদি ব্রাটা খুলে নিল। মূহুর্ত্তের মধ্যে চোখের সামনে ভেসে উঠল সাদা সুগঠিত টেনিস বলের থেকে কিছুটা বড় মোলায়েম স্তনদ্বয়। আহা প্রান যেন ঝলমলিয়ে উঠল। একদম স্পষ্ট দেখতে পেলাম হালকা গোলাপী বোঁটা দুটি। তাকে ঘিরে হালকা খয়েরী ছোট্ট চাকতি। প্রান ভরে পান করতে থাকলাম রূপসুধা। আচ্ছা বাপী যে বলেছিল এইরকম ডাঁসা স্তন টিপে কচলিয়ে খুব আরাম পাওয়া যায়। নিজের হাত দুটো স্তন টিপছি মনে করে বারবার মুঠো করে ধরতে লাগলাম। এরপর রূপাদি হাটু গেড়ে বসল। কানে এল হালকা শি শি আওয়াজ। পায়ের দিকে তাকিয়ে দেখি একটা সরু জলধারা ঠিকরে আছড়ে পড়ছে। তার মানে রূপাদি প্রস্বাব করছে। উফ্ উত্তেজনা যেন বাঁধ মানতে চাইছে না। একটু পরে উঠে দাড়িয়ে তেল
মাখতে শূরু করল। যোনীতে স্তনে ভাল করে তেল মাখাল। এরপর শুরু হল সাবান মেখে স্নান। স্নান সেরে গোলাপী একসেট ব্রা প্যান্টি পড়ল। তারপর শালোয়ার কামিজ পড়ে মাথায় ভেজা গামছাটা বেঁধে ঘরের দিকে চলে গেল। আমি গতকালই দেখেছি রূপাদির পরেই রত্নাদি স্নান করতে আসবে। শুরু হল দ্বিতীয় দৃশ্যের জন্য প্রতিক্ষা।

প্রতিক্ষার অবসান হল তিন মিনিটের মধ্যেই। রত্নাদি এসে ঢুকল। যথারীতি দরজা বন্ধ করে ব্লাউজটা খুলে ফেলল। ভিতরে কিছু পরা নেই। ওরে ব্বাস স্তন দুটো কত বড়। রূপাদির তুলনায় অন্তত দেড় গুন বড়। সেই ধবধবে সাদা স্তন দুটি চোখের সামনে দুলতে লাগল। গোলাপী বোঁটা দুটিও আকারে কিছুটা বড়। নীচের স্কার্ট খুলতেই রূপাদির মতই নির্লোম কোমল যোনী। হাতে তেল নিয়ে স্তন দুটিকে কচলিয়ে কচলিয়ে মাখাতে লাগল। আমি উত্তেজনাকে আর দমিয়ে রাখতে পারছি না।
প্যান্টের বোতাম খুলে লিঙ্গটিকে মৈথুন শুরু করলাম। তাকিয়ে দেখছি রত্নাদি এবার তেল নিয়ে যোনীটাকে মালিশ আরম্ভ করল। একটা আঙ্গুল যোনীর ভিতরে ঢুকিয়ে ঘোরাতে লেগেছে। আমি আর পারলাম না নিজেকে সম্বরন করতে। হড়হড় করে একগাদা বীর্য বেরিয়ে এল লিঙ্গমুখ থেকে। শরীরটা যেন হালকা হয়ে গেল। তারপর রত্নাদির বাকি স্নান দেখে নীচে নেমে হাত লিঙ্গ ভাল করে ধুয়ে বিছানায় এসে শুয়ে পড়লাম। খিদে তৃষ্ণা কিছুই যেন শরীরে নেই। শুধুই চোখের সামনে নির্লোম যোনী আর গোলাপী বৃন্তওলা সাদা মোলায়েম স্তন।
পরদিন school থেকে যখন ফিরলাম তখন রূপাদিরা কলেজে চলে গেছে। এদিকে তাপসীদিও স্নান করে ছাদে জামাকাপড় ছাড়া বন্ধ করে দিয়েছে। রবিবার বাপী সকালের পড়া শেষে আমাদের বাড়ি দাবা খেলতে চলে আসে। তাছাড়া বাবা বাড়িতে থাকেন। ভিতর ভিতর ছটপটিয়ে মরি। কিন্তু কোন সুযোগ পাই না। আমার তখন নারী শরীর দেখার নেশায় হিতাহিত জ্ঞান নেই। এক দুপুরে মা দেখি স্নান করতে ঢুকেছেন। আমি তখন আর স্বাভাবিক নই। বাথরুমের জল যাবার ফুটোয় গিয়ে উঁকি মারি। কিছুই দেখতে পেলাম না। কিন্তু মনটা ক্লেদাক্ত হয়ে গেল। সেই রাত্রেই মায়ের অস্বাভাবিক বুকের যন্ত্রনা উঠল। তখন কোথায় ডাক্তার কোথায় কি। কোন রকমে রাতটা পার করে সকালে আমি,বাবা ও বাপীর বাবা সুখেন কাকু মাকে নিয়ে
হাসপাতালে ছুটলাম। ডাক্তার সব দেখে বললেন এখুনি একটা এক্সরে করে নিয়ে আসুন। তাতে ধরা পড়ল মায়ের ব্রেস্ট টিউমার। খুব খারাপ অবস্হা। যত শীঘ্র সম্ভব অপারেশান করতে হবে। মাকে সঙ্গে সঙ্গে ভর্ত্তি করা হল। ডাক্তার বললেন ব্রেস্ট ক্যানসার হতে পারে। অপারেশানের পর বায়োপ্সি না করে সঠিক বলতে পারছি না। আপনারা প্রস্তুত থাকবেন। আমি কেঁদে পড়লাম ঈশ্বরের কাছে। বললাম আমার পাপের শাস্তি আমাকে দাও। আমার মাকে সুস্হ করে দাও। যাইহোক অপারেশান ভাল ভাবে হয়ে গেল। এখন উৎকন্ঠা বায়োপ্সি রিপোর্টের জন্য। ঈশ্বরের অসীম করুনায় সেই রিপোর্ট ভাল এল।
আমি তো ঈশ্বরকে এসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। বিয়াল্লিশ দিন হাসপাতালে থেকে মা সুস্হ হয়ে বাড়ি ফিরলেন। এই কারনের জন্য কিনা জানিনা আমার কামতৃষ্ণা একেবারেই কমে গেল। ইতিমধ্যেই ত্রৈমাসিক পরীক্ষার ফল বেরোলো। আমি সব বিষয়ে পাশ করেছি ঠিকই কিন্তু মান অত্যন্ত খারাপ। আমি লজ্জায় মরমে মরতে লাগলাম। ভাল ছাত্র হিসাবে আমার সুনামে বিরাট আঘাত লাগল। আমি সব ভুলে পড়ায় গভীর মনযোগ দিলাম। ষান্মাষিক পরীক্ষার ফলে আমি আবার খুব ভাল করলাম। শিক্ষক মশাইরা সবাই সস্নেহ আদর করলেন। আমি যেন আবার মাথা তুলে দাঁড়ালাম।

আমাদের বাড়ির কাছেই দক্ষ্মিণ পূর্ব রেলওয়ের সমবায় কর্মচারীদের অনেকে জমি কিনেছিলেন। তাদের মধ্যে কুড়িজন একসঙ্গে বাড়ি শুরু করলেন। এছাড়া বাবার বন্ধুরা যারা একসঙ্গে জমি কিনেছিলেন,তাদের মধ্যে কয়েকজনও ঐ একই সময়ে বাড়ি শুরু করে দিলেন। ছয়মাসের মধ্যে আমাদের এলাকাটা জমজমাট হয়ে উঠল। সবাই মিলে একটি কমিটি তৈরী করলেন। বাবা সভাপতি মনোনীত হলেন। এলাকাটির নাম দেওয়া হল সৃজনী। প্রথমে একটি পিকনিক করে সবাই পরষ্পর পরিচিত হল। সেই সঙ্গে দেদার আনন্দ আর খাওয়া দাওয়া। এখন আমাদের প্রত্যেকের সমবয়সী বন্ধু বান্ধবের সংখ্যা প্রচুর।

(প্রথম পর্ব সমাপ্ত)

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

