জীবনের সুখের জন্য… – পর্ব ০৩


(৩য় পর্ব)

ও বাথরুমে চলে গেল আর আমি শুয়ে ভাবলাম, এরকম হওয়া সত্ত্বেও ও কিন্তু হাসতে ভোলে নি। প্রায় মিনিট দশ পরে ও বেড়িয়ে এলো, সারা মুখ ধোয়া, বিছানার কাছে এসে টাওয়েলটা টেনে নিয়ে মুখটা পুঁছল, আমার
দিকে তাকিয়ে একটা মিষ্টি হাসি দিলো তারপর আমার শিথিল লিঙ্গের দিকে নজর দিয়ে বলল, ‘ছোট্ট সোনা এখন নিশ্চয় খুশি। খুব দুষ্টু। সারা মুখ ভাসিয়ে দিয়েছিল।‘

আমি কিছু না বলে সোজা বাথরুমে চলে গেলাম। শাওয়ার খুলে জলের তলায় দাঁড়িয়ে সমস্ত ব্যাপারটা আবার রোমন্থন করলাম। বিদিশা কি শুধু আমাকে খুশি করার জন্য এটা করলো? আজ সকাল পর্যন্ত যার কোন কিছু দেখা গেল না এ সব ব্যাপার সে হঠাৎ রাতারাতি পরিবর্তন হয়ে গেল। ব্যাপারটা আমার কাছে খুব জটিল মনে হচ্ছে যা হোক বেশি আর মাথা না ঘামিয়ে বেড়িয়ে এলাম। ও চেয়ারে বসে টিভি খুলেছে। আমাকে বেড়তে দেখে বলল, ‘নাও, কাপর পরে একটু ড্রিংকস বোলো তো। সারাদিন একা এতো বোর হয়েছি।‘

আমি তাড়াতাড়ি ড্রেস করে ড্রিংকসের অর্ডার দিলাম সাথে একটু স্নাক্স। ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম মাত্র ৮ টা বাজে। খুব বেশি রাত হয় নি তাহলে। যেভাবে আমরা সময়ের দিকে নজর না দিয়ে মেতে ছিলাম তাতে মনে হয়েছিল রাত দশটা বেজে গেছে।

বিদিশার পরনে একটা হাতকাটা নাইটি। ব্রা মনে হয় পরে নি নিচে। দোদুল্যমান বুক দেখলেই বোঝা যায়। একটু যেন বেশি রিভিলিং। যাহোক, ড্রিংক এসে গেল সাথে চিকেনের পাকোড়া। বেয়ারা চলে যেতেই বিদিশা উঠে দাঁড়ালো। হাতে ড্রিংক নিয়ে সোডা মেশালো ওরটাতে আর আমারটায়। বলল, ‘চলো, ছাদে বসি গিয়ে।‘

ওর পিছু পিছু আমি বেড়িয়ে এলাম। দরজা লক করে দুজনে মিলে ছাদে এসে দাঁড়ালাম। দেখলাম দুটো চেয়ার রাখা আছে একদিকে।

ও বলল, ‘মনে হয় কাল বেয়ারা আমাদের দাঁড়িয়ে গল্প করতে দেখেছে। তাই রেখে গেছে। চলো বসি।‘

আমরা দুজনে গিয়ে চেয়ারে বসলাম। একটা সিপ দিয়ে আমি জিজ্ঞেস করলাম, ‘বিদিশা একটা কথা জিজ্ঞেস করবো, কিছু মনে করবে না?’

বিদিশা দূরে অন্ধকারের দিকে তাকিয়ে আনমনে উত্তর দিলো, ‘বোলো, আমাদের আর কিছু গোপনীয় আছে কি?’ বলে আমার দিকে তাকিয়ে হাসল।

আমি বললাম, ‘কাল অব্দি তোমাকে দেখে মনে হয় নি তুমি এখন যা করলে তা করতে পারো। তাহলে হঠাৎ এইরকম?’

বিদিশা আমার চোখে চোখ রেখে বলল, ‘যা হয়েছে বা করেছি তার জন্যও কি তুমি অনুতপ্ত?’

আমি বললাম, ‘না না, অনুতপ্ত হবার কি আছে। এটা হয়ত একটা স্বাভাবিক ব্যাপার। বাট আমার কাছে সব কেমন যেন গুলিয়ে গেছে।‘

বিদিশা জোরে হেসে উঠলো। হাসতে হাসতেই বলল, ‘এটা মনে করার আগে তোমার উচিত ছিল তোমার ল্যাপটপে সেক্সের ক্লিপ গুলো হাইড করে দেওয়া। মনে নেই তোমার যে তুমি আমাকে ল্যাপটপটা দিয়ে গেছিলে।‘

এইবার ওর এই অসমঞ্জস্য ব্যাবহারের চরিত্র বুঝতে পারলাম। ল্যাপটপে আমার বেশির ভাগ ক্লিপ হ্যান্ডজব বা ব্লজবের। ও হয়ত আমার ইচ্ছাটা পুরন করলো। ইয়েস, লুকিয়ে যাওয়া জরুরী ছিল।

শুনতে পেলাম ও বলছে, ‘কি ভাবছ, লুকানো জরুরী ছিল? বুঝে গেছি না যা ভাবছ। যাকগে ছাড়ো ওসব ব্যাপার। কাল কি প্রোগ্রাম বোলো।‘

আমি একটা সিপ দিয়ে বললাম, ‘কি আবার, দেরি করে উঠবো ঘুম থেকে। তারপর দেখা যাবে।‘

আমি দেখলাম ও ধীরে ধীরে পাগুলো দোলাচ্ছে। চেয়ারে পেতে রাখা থাইয়ের সুডৌল আকার স্পষ্ট বোঝা যাচ্ছে ওর নাইটির উপর থেকে। আমার কি মনে হতে একটু ঝুঁকে ওর পা দুটো আস্তে করে ওপরে তোলবার চেষ্টা করলাম। ও আতংকিত হয়ে পা দুটো সরিয়ে নেবার চেষ্টা করে বলল, আরে আরে কি করছ? পাগুলো টানছ কেন? ডিসব্যাল্যান্স হয়ে যাবো যে? পাগলামি নাকি?’

আমি জোর করে ওর পাগুলো আমার কোলের ওপর টেনে রাখলাম। বললাম, ‘এইখানে রাখ। কথা বলতে বলতে পায়ে হাত বোলাব, আমার ভালো লাগবে।‘

ও আমার দিকে কিছুক্ষণ অবাক চোখে তাকিয়ে থেকে পাগুলো আর সরিয়ে নিল না। অন্যদিকে মুখ ঘুরিয়ে বলল, ‘হোটেলে ফেরার পর তুমি কিন্তু এখনো মিতাকে ফোন করো নি। এখুনি করো, ও হয়তো চিন্তা করছে।‘

আমি ভাবলাম এইসব মনে করার ব্যাপারগুলো কেন আমার মনে আসে না। কেন বারেবারে আমি হেরে যাই। আমি মিতাকে ফোন লাগালাম। দেখি ওর ফোন এঙ্গেজ। কিছুক্ষণ পর আবার চেষ্টা করলাম। তখনো এঙ্গেজ। কি ব্যাপার, মিতা কার সাথে কথা বলছে?

আমি ফোনটা বুক পকেটে রেখে বললাম, ‘উ হু, মনে হচ্ছে কারো সাথে কথা বলছে।‘

বিদিশা বলল, ‘ঠিক আছে। ও ফোনটা বন্ধ করলে তোমার কল দেখতে পাবে। তুমি আর দোষী রইলে না।‘

আমি চিন্তিত হয়ে বললাম, ‘কিন্তু কার সাথে কথা বলতে পারে? এইসময়

আমি তো কখনো ওকে কারো সাথে ফোনে কথা বলতে শুনিনি বা দেখিওনি।‘

বিদিশা অবাক হয়ে বলল, ‘ওমা, একি কথা। কেন ওর কথা বলার কেউ থাকতে পারে না? ওর বন্ধুদের সবাইকে তুমি কি জানো? হতে পারে কোন বন্ধুর সাথে হয়তো কথা বলছে।‘

তখন আমার মনে হোল সেই ছেলেটা নয়তো যাকে নিকিতা ঠিক করে দিয়েছে। হতে পারে। ইদানিং ও একটু আরালে গিয়ে ফোনে কথা বলছে। যাক সেটা ওর ব্যাপার। কার সাথে ও কথা বলছে কিংবা আমি কার সাথে কথা বলছি আমরা কারো দিকে নজর রাখি না। আমাদের সবসময় মনে হয়েছে এগুলো নিজেদের স্বাধীনতায় হস্তক্ষেপ। অবশ্য কিছুক্ষণ পরেই মিতা ফোন করলো। আমি ধরতেই ও বলে উঠলো, ‘ফোন করেছিলে?’

আমি বললাম, ‘হ্যাঁ, এঙ্গেজ ছিল দেখলাম।‘

ও বলল, ‘হ্যাঁ, একজনের সাথে কথা বলছিলাম। কাজ হোল?’

আমি উত্তর দিলাম, ‘হোল তবে কালও আবার যেতে হবে।‘

মিতা- তোমাদের আবার কবে একদিনে কাজ শেষ হয়েছে।

আমি- ঠিক। তবে মনে হয় কালকেই ডিল ফাইনাল হয়ে যাবে।

মিতা- যাহোক, দুপুরে খাওয়া খেয়েছ তো? আর এখন ড্রিংক কম করো। একা আছো। খাওয়া ঠিক সময়ে খেয়ে নিও কেমন।

আমি- আরে বাবা, অত চিন্তা করো না। সব ঠিক আছে। তুমি ঠিক সময়ে খেয়ে নিও। দেরি করো না শুতে। বাই।

আমি ফোনটা কেটে দিলাম। বিদিশা যোগ করলো, ‘এই হচ্ছে স্ত্রী বুঝলে মশাই, আমরা তোমাদের জন্যও এইভাবে চিন্তা করি।‘

আমি বললাম, ‘আমি তো কোনদিন বলিনি যে মিতা আমার জন্যও চিন্তা করে না। তবে এই বয়সের চিন্তাটা শুধু একটা প্রয়োজনের মধ্যেই পরে।‘

বিদিশা জিজ্ঞেস করলো, ‘তোমাদের সেক্স লাইফ কিরকম?’

আমি জবাব দিলাম, এখন আর কোন সেক্স নেই আমাদের মধ্যে। এখন শুধু আছে একে অপরের সু কামনা করা। বৈবাহিক জীবন শুরু যখন করেছি তখন তো শেষ করতে হবে। একটা কথা কি জানি বিদিশা তুমি বুঝতে পারছনা যেহেতু তুমি অনেকদিন আগে স্বামী হারিয়েছ। এই বয়সে যৌন তাগিদ আর অনুভব করি না মিতার জন্যও বা মিতা আমার জন্যও। এখন আমরা পাশাপাশি আছি, থাকব এটাই সার কথা। তুমি বলবে তাহলে তোমাকে খোঁজা কেন,খুব স্বাভাবিক, নতুনত্তের স্বাদ কে না পেতে চায়। সংসারে সব কিছুর উপর ধুলো পরে মলিন হয়ে গেছে। নতুন কিছু দেখলে মনে হয় ওটাই দরকার। যাকগে ওসব কথা। তোমার কথা বোলো।‘

বিদিশা সুদুর অন্ধকারে তাকিয়ে জবাব দিলো, ‘কি শুনবে বোলো।‘

আমি- এই তোমার কথা, তোমাদের কথা… না তার চেয়ে তোমার বিয়ের কথা বোলো। বলবে?’

বিদিশা- শুনবে?

আমি- তাই তো বললাম।

বিদিশা- আমার বিয়ে আরেঞ্জ করে হয়েছে। আমি তখন বি এ পড়ছি হঠাৎ মা বলল ছেলে দেখতে আসছে আমাকে বিয়ে করতে হবে। বাড়ীর দাদাদের জন্যও আমি খুব তটস্থ থাকতাম এই বুঝি বকলো। এই বুঝি ভুল ধরল। তাই আমি না করি নি। ছেলেটাকে দেখে মনে হোল ভালো। ওর নাম সন্দীপন। লম্বা, স্বাস্থ্য ভালো। ভালো নাকি চাকরি করে। হ্যাঁ মা বলেছিল ছেলের বাড়ি থেকে আমি পড়াশুনা করতে পারবো। যাহোক, দিনক্ষণ দেখে বিয়ে হয়ে গেল। আমি চলে এলাম শ্বশুর বাড়ি। সন্দীপনের মা বাবা সবাই আছে, কিন্তু তবু কেন জানি ও বাড়িতে থাকতে চাইল না। আমি জিজ্ঞেস করাতেও কিছু বলে নি। শুধু এইটুকু বলেছিল ওর বউ নিয়ে বাড়িতে থাকতে ভালো লাগে নি। তাই আলাদা হওয়া। যাহোক, আমার তো স্বামী নিয়ে ব্যাপার, আমি তো ওর মা বাবার সাথে থাকতে আসি নি। তবুও যেন মনে হত এই আলাদা হওয়ার জন্য আমি দায়ী।

বিদিশা আবার একটা সিপ দিলো। আমি তাকিয়ে দেখলাম ওর গ্লাস খালি। আমি জিজ্ঞেস করলাম, ‘পেগ ঢালবো?’

বিদিশা গ্লাসের দিকে তাকিয়ে বলল, ‘না পরে।‘

আমি শুনতে চাইলাম, ‘তারপর?’

বিদিশা- ও খুব কাজ পাগল ছিল। চাকরিটা ভালো করতো, কিন্তু সবসময় একটা ভয়ে ভয়ে থাকতো এইবুঝি চাকরি চলে যাবে, এই মনে হই বস গালাগালি দেবে। তাই সবসময় চাকরির চিন্তা। উঠতে বসতে, যখন সময় পাবে। এই করেই আমাদের ছেলে হোল সুজিত। ভালো স্কুলে ভরতিও করালাম। ব্যস একদিন ও চলে গেল। আমাকে ছেড়ে, আমাদেরকে ছেড়ে। জানো, এই চাকরির ভয়ে। একদিন শুনলাম ওকে নাকি অফিসে বস খুব বকাবকি করেছে। তারপরের দিন অ্যাক্সিডেনটে মারা গেল। আমি নিশ্চিত ছিলাম ও ওর সর্বনাশা ভয়ের জন্যই মারা গেছে। তারপর থেকে আমি একা। আমি আর আমার ছেলে। আস্তে আস্তে ছেলেকে একটা জায়গায় এনেছি। এটা পাশ করে গেলেই আমি ফ্রি।

আমি- আগে?

বিদিশা- তুমি হয়তো ভাববে যে তোমার মতো আমার আর কোন বন্ধু আছে কিনা। তোমাকে তো আগেই এ ব্যাপারে বলেছি।

আমি ফিসফিস করে বললাম, ‘তোমাদের সেক্স লাইফ?’

বিদিশা- তোমার মুখ থেকে তোমরা যে ভাবে সেক্স উপভোগ করেছো শুনেছি আমার সেরকম ছিলই না। রাদার, সন্দীপন চলে যাবার পর আমি যা পরে জেনেছি। তোমার ল্যাপটপে যে ক্লিপগুলো আছে সে তো কোনদিন ভাবতেই পারতাম না ওর সময়ে। মেয়েরা যারা বিয়ে করে তারা তো আর এসেই বলে না আমাকে এই করো, ওই করো। ছেলেদের সাধারনত লজ্জা কম, ওরাই পারে স্ত্রীকে তৈরি করে নিতে। সন্দীপনের এরকম কোন ইচ্ছে ছিল না।

আমি- কেন?

বিদিশা- ওই যে বললাম চাকরি। ভয়। এইদিকে নজর দেবে তার সময় কই। তুমি বিশ্বাস করবে বিয়ের পর আমরা মাসে দুবারও মিলিত হতাম না। আর যদিও বা হতাম তাও শুরুতেই শেষ হয়ে যেত। ও জানত না কিভাবে সেক্স করতে হয়। পরে মনে হতো হয়তো এই কারনে ও ঘর ছেড়েছিল।

সম্বিত ফিরল ওর গলা শুনে। ‘দাও, একটা পেগ আরও দাও।‘

আমি পেগ ঢালতে ঢালতে বললাম, ‘মদে আসক্তি কি করে?’

ও জবাব দিলো, ‘একা থাকতে থাকতে। মনে হত সময় যেন কাটছেই না। আমার এক বান্ধবী আমাকে এই বুদ্ধি দিয়েছিল। আমি একদিন ট্রাই করতে দেখলাম ভালো লেগে গেল। ব্যস চালু।‘ বিদিশা মৃদু হেসে উঠলো।

আমি ওর পায়ে হাত বোলাতে বোলাতে বললাম, ‘তো সেক্স তোমার কাছে আধুরা রয়ে গেছে তার মানে।‘

ওর দিকে তাকিয়ে মনে হোল ও উত্তর দিতে ইন্টারেস্টেড নয় তাই আমিও আর জোর করলাম না।

আমরা দুজনে চুপচাপ আমাদের গ্লাসে সিপ করছি। হঠাৎ বিদিশা বলে উঠলো, ‘জানো গৌতম আজ তোমার লিঙ্গ আমি যেভাবে ধরে আমি খেলা করেছি সন্দীপনের লিঙ্গে আমি কোনদিন হাত পর্যন্ত দিই নি। খুব অবাক লাগে। ইন ফ্যাক্ট, আমি ওর লিঙ্গের চেহারাই দেখি নি ভালো করে, আবছা আবছা হয়তো দেখেছি। অথচ কতো সাবলীলভাবে আমি তোমার লিঙ্গ নিয়ে নাড়াচাড়া করলাম। সত্যি বলতে কি আমার না একটুও লজ্জা করে নি।‘

আমি ওকে খুশি করার জন্যও বললাম, ‘এতে বিদিশা কোন পাপ নেই। তুমি কোন পাপ করো নি।‘

বিদিশা আমাকে থামিয়ে দিয়ে বলল, ‘না না তুমি ভুল ব্যাখ্যা করছ আমার কথার। আমি পাপের কথা বলছি না। পাপ মনে হলে আমি ছুঁতামই না। আমি বলতে চাইছি স্বামী থাকতেও আমি লিঙ্গ ছুঁয়ে আমার ইচ্ছা পূরণ করতে পারি নি। কিন্তু যেটা করা আমার পক্ষে কঠিন ছিল না।‘

আমি ওর পা নামিয়ে চেয়ার থেকে উঠে ওর কাছে এগিয়ে গেলাম। ওর মাথাটাকে টেনে আমার পেটের সাথে লাগিয়ে ওর চুলে হাত বোলাতে থাকলাম। বিদিশা ওর হাত উঠিয়ে আমার হাতের উপর হাত রেখে বলল, ‘তুমি আমার খুব ভালো বন্ধু থেক। আমি জানি তুমি আমার ভালো বন্ধু হতে পারবে। একটু কষ্ট করে মিতার কাছ থেকে আমাকে লুকিয়ে রেখ। জানতে পারলে ও হয়তো কষ্ট পাবে।‘

আমি নিচু হয়ে ওর চুলে ঠোঁট ছুঁইয়ে বললাম। ‘অ্যাই ওয়িল অলওয়েস বি উর ফ্রেন্ড।‘

আমরা কিছুক্ষণ অন্ধকারের রাত দেখতে থাকলাম। বেশ কিছুক্ষণ পর বিদিশা হঠাৎ বলে উঠলো, ‘জানো গৌতম, তোমার যখন বীর্যপাত হোল আমার মুখে আমি আশ্চর্য হয়ে তোমার লিঙ্গ থেকে স্খলন দেখছিলাম আর কি ভাবছিলাম জানো…’

আমি উত্তর দেওয়ার আগেই ও আবার বলে উঠলো, ‘সত্যি আমি এইগুলো আমার প্রথম জীবনে কি ভাবে মিস করেছি। অথচ আমিও তো উপভোগ করতে পারতাম।‘

আমি ওর কাঁধে আমার হাতটা রাখলাম আর এ ছাড়া ওকে সান্ত্বনা দেবার আমার আর কিছু ছিল না। ও আমার দিকে ওর কালো ঘন চোখ দিয়ে তাকালো। আমার যেন মনে হোল ওর চোখের কোনদুটো চিকচিক করছে। বুঝলাম না ওটা জল না সুইমিং পুলের আলো।

আমি ওও কাঁধ আরেকটু শক্ত করে জড়িয়ে ধরে বললাম, ‘আসলে কি জানো বিদিশা, এটা কপালের তিন লকিরের খেলা। এতে যা আছে তার বেশি তুমি কিছু পাবে না। শত চেষ্টা করলেও।‘

বিদিশা উদাস গলায় বলল, ‘স্বামী পেলাম, চিরদিন থাকলো না। যৌবন পেলাম যৌনতা পেলাম না। কি অদ্ভুত জীবনের খেলা।‘

আমি দেখলাম পরিবেশ খুব বেদনাত্বক হয়ে উঠেছে। পরিবেশ চেঞ্জ করবার জন্যও ওকে জিজ্ঞেস করলাম, ‘আচ্ছা বিদিশা এখন কেউ যদি তোমাকে একটা ইচ্ছে দেবে বলে তাহলে তুমি কি চাইবে?’

বিদিশা হেসে উঠলো, বলল, ‘ভগবান তাই ইচ্ছে করবে কি? যাহোক তোমার কথার উত্তর দিই। তাহলে আমি এই মুহূর্তে চাইবো তোমার আমার বন্ধুত্ব যেন অটুট থাকে চিরকাল। আমার কি মনে হচ্ছে জানো, ভগবান বোধহয় এই সুখটুকু আমাকে দিতে চেয়েছে। নাহলে কেন নিকিতা আমায় ফোন করবে আর তুমি কেন হঠাৎ করে আমার বন্ধু হয়ে যাবে।‘

কথাগুলো অস্বীকার করা যায় না। কাকতলীয় ঘটনা তো নয়। আমার নিকিতার বিদিশার যোগাযোগ কেমন যেন ঘটনার পর ঘটনা।

আমি বেশিদূর চিন্তা করতে পারলাম না। আমি জানি ভবিষ্যৎ এর উত্তর দেবে। আপাতত খিদে পেয়েছে। খাওয়া যাক রুমে গিয়ে।

বিদিশাকে বললাম। ও ঘাড় নেড়ে সায় দিলো। আমরা হাঁটতে হাঁটতে রুমে এলাম।

বিদিশা বলল, ‘গৌতম একটা কথা বলব কিছু মনে করবে না?’

আমি যেন আঘাত পেলাম এইভাবে বললাম, ‘একি বিদিশা বন্ধুত্তে এতো ফর্মালিটি? বোলো না কি বলবে?’

বিদিশা খুব লজ্জাঘন গলায় বলল, ‘আজ একটু নন ভেজ খেতে ইচ্ছে করছে। আর……’

ও থেমে যেতে আমি বললাম, ‘আর;?’

বিদিশা আমার দিকে তাকিয়ে বলল, ‘আর একটা পেগ।‘

আমি ওর দিকে কিছুক্ষণ অবাক হয়ে তাকিয়ে রইলাম। কি সরলতা, কি প্রগলভ চপলতা। ইচ্ছে হচ্ছিল ওকে জড়িয়ে ধরে একটা চুমু খেতে। কিন্তু সাহস জোটাতে পারলাম না। আমি হেসে বললাম, ‘আরে, এতে এতো কিন্তু কিন্তু কি আছে। নন ভেজ খাবে আমার আপত্তি নেই, কারন আমারও ইচ্ছে করছে। বাট ওয়ান মোর পেগ, একটু বেশি হয়ে যাবে না?’

আমি মনে মনে ভাবতে চাইলাম কটা পেগ হয়েছে। শালা আমার দ্বারা কি মনে করা সম্ভব?

বিদিশা বলল, ‘আজ যে আমার গৌতম সাথে আছে। ভয় কি আমার?’

আমি অর্ডার দিলাম আর দুজনের জন্যও পেগ ঢাললাম। বিছানাতে দুজনে বসলাম, আমি একটু দূরত্ব রেখেই বসলাম। ও পাশের জায়গা দেখিয়ে বলল, ‘এখনো দূরত্ব বন্ধু? এসো পাশে এসে বস। তোমাকে আমার আর ভয় নেই।‘

আমি ঠিক বুঝলাম না ভয়ের আমি কি করেছি, আমি সরে এসে ওর গায়ে গা ঠেকিয়ে বসলাম। দুটো সিপ দিয়েছি খাবার এসে গেল। ছেলেটা সাজিয়ে বেরিয়ে যেতেই বিদিশা শুরু করে দিলো। ওর হড়বড়ি দেখে আমার মনে হোল ওর খুব খিদে পেয়েছিল। খুব তাড়াতাড়ি আমরা খাওয়া শেষ করে দিলাম আর আমার মনে হোল আমারও খুব খিদে পেয়েছিল। গল্প করছিলাম বলে বুঝি নি।
আরেকটা ছেলে ডিশগুলো সরিয়ে নিয়ে গেল। আমি দরজাটা বন্ধ করে এলাম। বিদিশা মুখ ধুয়ে এসেছে। আমি বাথরুমে গিয়ে মুখ ধুয়ে এলাম। একটা সিগারেট ধরিয়ে টিভি খুলে বিছানাতে এসে বসলাম। বিদিশা বিছানাতে উঠে বসল তারপর নিজেকে লম্বা করে বিছানার উপর মেলে দিলো। ওর মাথা আমার কোমরের সামনে। ও একটা বালিশ টেনে তার উপর নিজের মাথাটা রেখে টিভি দেখতে লাগলো।

আমার সিগারেট শেষ হয়ে গেছে। আমি পেচ্ছাপ করে এসে বিছানাতে উঠে বসলাম। আমি ওর গায়ে ঠ্যালা দিয়ে বললাম, ‘এসো আমার কোলের উপর শোও। তোমার গায়ে একটু হাত বুলিয়ে দিই।‘

দেখলাম ও কিছু বলল না কিন্তু বালিশটাকে ঠেলে সরিয়ে দিয়ে বডিটাকে আমার কাছে নিয়ে এলো। আমি ওর মাথাটা টেনে নিলাম আমার কোলের উপর। ওর মাথার চুলে বিলি কাটতে কাটতে থাকলাম। আমি বললাম, ‘তুমি থাকাতে আমার একটা অসুবিধে হচ্ছে জানো বিদিশা?’

ও টিভির দিকে তাকিয়ে থেকেই বলল, ‘কি অসুবিধে?’

আমি জবাব দিলাম, ‘রাতে আমি যখন শুই তখন আমি কো÷2; প্যান্ট পরে শুই না। খুব অস্বস্তি হয়। কিন্তু…’ আমি আর শেষ করলাম না কথাটা।

বিদিশা আমার পায়জামার কোমরটা টেনে একটু নিচে নামিয়ে বলল, ‘কে বলেছে তোমায় এটা পরে শুতে।‘

আমি অবাক হয়ে বললাম, ‘কি যে বোলো, প্রথমেই এই কথা কোন মেয়েকে বলা যায় নাকি।‘

বিদিশা হাতটা ওর মাথার নিচে আমার থাইয়ের ওপর রেখে বলল, ‘ঠিক আছে তাই করো।‘

টিভিতে একটা সুন্দর ইংলিশ ফিল্ম চলছে। একটা প্রেমের কাহিনি মনে হোল। শুরু থেকে না দেখলেও ভালো লাগতে শুরু করেছে। দুজনের চোখ টিভির দিকে। আমি কখন ওর হাতে হাত বোলাতে শুরু করেছি জানি না। সম্বিত হতে দেখলাম ওর খোলা হাতের উপর দিকটায় মানে কাঁধের নিচে আমার একটা হাত ঘোরাফেরা করছে। ওর চোখ টিভিতে। একাগ্রভাবে সিনেমাটা দেখে যাচ্ছে। আমি ওর হাতটা তুলে দিয়ে আমার কাঁধের উপর রাখলাম। ও কিছু বলল না। আমি ওর বগলের আশেপাশে আমার আঙুলগুলো ঘোরাচ্ছি। আমি সাহস করে ওর বাহুমুলের দিকে এগিয়ে যাচ্ছি। এক সময় আমার হাত ওর বাহুমুলে পৌঁছে গেল। আস্তে আস্তে আমার আঙুল দিয়ে ওখানে সুড়সুড়ি দিতে থাকলাম। ওর বাহুমুলে পরিস্কার কিন্তু খরখর একটা অনুভব পাচ্ছি। আমি ওর বাহুমুলের দিকে তাকালাম। খুব ছোট ছোট লোমের আভা দেখা যাচ্ছে। আমি আঙুল দিয়ে ওখানে চুলকাতে শুরু করলাম।

ও একবার আমার মুখের দিকে তাকিয়ে আবার মুখ টিভির দিকে ঘুরিয়ে দিলো। ওর গলার আওয়াজ পেলাম, ‘তোমার রেজার আছে না। একটু দিয়ো তো কালকে। শেভ করে নেবো বগলগুলো।‘

আমি কোন জবাব না দিয়ে যা করছিলাম তাই করতে থাকলাম। আমি তাকালাম ওর দিকে। ওর মুখ ঘোরানো টিভির দিকে। কাত হয়ে শুয়ে থাকাতে ওর নাইটির সামনের দিকটা অনেকটা ফাঁক হয়ে গেছে। আমি সেই চেরার ভিতর দিয়ে ওর বর্তুলাকার ফরসা স্তনের কিছুটা অংশ দেখতে পাচ্ছি। আমার হাত নিশপিশ করছে ওই ফাঁক দিয়ে ভেতরে ঢোকার। আমি বুঝতে পারছি আমার লিঙ্গের উত্থান ঘটছে। জানি না ওর পিঠে সেটার স্পর্শ হচ্ছে কিনা। আমি হাতটাকে ধীরে ধীরে ওর গলার কাছে নিয়ে এলাম আর আঙুল দিয়ে গলাতে আরাম দিতে থাকলাম। বিদিশা বোধহয় আরাম পাচ্ছে কারন ও গলাটা একটু উঁচু করে তুলে ধরল। আমি কিছুটা সময় গলাতে নষ্ট করে আমার গন্তব্যের দিকে হাতকে রওনা করলাম। আমি টিভি দেখছি আর এই কাজগুলো এমনি এমনি হচ্ছে। হ্যাঁ আমার ভাবটা এইরকম। আমার হাতের অনুভবে আমি বুঝতে পারলাম আমি ওর নরম ফরসা স্তনের উপরিভাগে এসে গেছি। আমি আনমনে স্তনের উপরিভাগে আমার আঙুলগুলো ঘোরাফেরা করাতে লাগলাম। আমি যথেষ্ট ভয়ে ভয়েই কাজটা করছি, কারন আমি ঠিক বুঝছি না বিদিশা কিরকম ভাবে ব্যাপারটা নিচ্ছে। আমি শিওর ও না করলে আমি জোর করবো না। কিন্তু যতক্ষণ ও কিছু না বলছে আমার আবিষ্কার চলবে, চলতে থাকবে। আমি ওর দুই স্তনের খাঁজে এসে গেছি। আমার আঙুলগুলো খাঁজের মধ্যে একবার নিচে একবার উপরে ঘুরতে লাগলো।

আমার যেন মনে হোল বিদিশা কেঁপে উঠলো। আমি আমার নাড়াচাড়া বন্ধ করে টিভির দিকে তাকিয়ে রইলাম যেন আমি কিছু করি নি।

ও তখনো চুপ থাকাতে আমি শিওর হয়ে গেলাম নাও অ্যাই অ্যাম ফ্রি। আমি এখন খেলতে পারি। আমি আমার হাতকে আরও গভীরে প্রবেশ করালাম। ওর গোলাকার স্তনের আবয়ব আমি আমার হাতে অনুভব করতে পারছি। কি রোমাঞ্চকর অনুভুতি। আমার লিঙ্গ এবার উন্মত্ত হয়ে উঠেছে। যদি এটাকে এই মুহূর্তে সামলানো যেত। আমার যে অনেক কাজ বাকি।

আমি আমার লিঙ্গের প্রতি বেশি ধ্যান না দিয়ে আমার কাজে মেতে উঠলাম। আমার হাত ওর স্তনাগ্র ছুঁয়ে গেল। একটু শক্ত। আমার কোলে বিদিশার দেহ যেন কেঁপে উঠলো। আমি এখন খুব সাহসী। আমার একটা আঙুল ওর একটু শক্ত হয়ে ওঠা স্তনাগ্রতে টোকা দিলো। ওর দেহ থিরথির করে উঠলো আমার কোলে। আনি ওর স্তনাগ্র দুই আঙ্গুলের মধ্যে নিয়ে ঘোরাতে লাগলাম। এবার বিদিশা ওর বডিটাকে একটু উঠিয়ে আমার দিকে সরাসরি তাকাল। আমি একটু বোকার মতো হেসে বললাম, ‘কোন প্রব্লেম?’

আমি একটু চমকে উঠলাম ও যা করলো তা দেখে। ও আমার হাতটাকে স্তনের উপর থেকে বার করে ওই হাতে একটা চুমু খেল ওর পাতলা ঠোঁটে। তারপর আবার শুয়ে পড়লো আমার কোলে আমার লিঙ্গকে ওর দেহের নিচে চাপা দিয়ে। টিভির দিকে চোখ রেখে। আমি সবুজ সঙ্কেত পেয়ে গেছি। আনার হাত ওর দুই স্তনে ঘোরাফেরা করতে লাগলো। কখন এই স্তনে কখনো অন্য স্তনে।

কখনো এই স্তনাগ্রে নখ দিয়ে আঁচর কাটা তো কখনো ওই স্তনাগ্রে আঙুল দিয়ে চেপা। আমাকে একটা মজার খেলাতে পেয়ে বসেছে।

বিদিশা টিভি দেখতে দেখতে বলল, ‘গৌতম তোমার ল্যাপটপে আমি একটা খুব উত্তেজক ক্লিপ দেখেছি জানো।‘

আমি ওর নিপিল টিপতে টিপতে বললাম, ‘তাই নাকি? কোনটা? অনেকগুলো তো আছে।‘ আমি মনে করার চেষ্টা করলাম কোন ক্লিপটা হতে পারে।

বিদিশা জবাব দিলো, ‘আমি এরকম কোনদিন দেখিনি বা শুনিনি। একটা ক্লিপ আছে যেখানে একটা মেয়েকে একটা কুকুর চাটছে ওই জায়গাতে। মেয়েটা আরামে শীৎকার করছে। আমার গা এতো কাঁপছিল। আমি ভাবছিলাম এরকম হতে পারে? কোথা থেকে জোগাড় করেছো ক্লিপটা?’

আমি হেসে বললাম, ‘ও অনেক সাইট আছে। তাহলে তোমার ভালো লেগেছে?’

ও আমার হাতের ওপর হাত বোলাতে বোলাতে বলল, ‘হ্যাঁ, খুব উত্তেজক।‘

আমি তীর ছুঁড়লাম, ‘বিদিশা, তোমার বুকে একটু মুখ দেবো? খুব ইচ্ছে করছে।‘

ও আমার দিকে ঘুরে আমার চোখে চোখ রেখে অনেকক্ষণ দেখল। তারপর আমার গলায় হাত দিয়ে আমার মুখ ওর মুখের দিকে টেনে নামিয়ে আলতো করে আমার ঠোঁটে ঠোঁট ছুঁইয়ে বলল ফিসিফিস করে, ‘দাও।‘

আমি ওকে আমার কোলের থেকে নামিয়ে ওর দুই বগলে হাত দিয়ে ওকে ওপরে টেনে তুললাম। ও আমাকে সাহায্য করলো নিজেকে ওপরে ওঠাতে। আমি ওর মাথা বালিশ টেনে আলতো করে রেখে দিলাম। ও ওর চোখ বুজে ফেলেছে।

আমি বুঝতে পারছি ও সমর্পণের জন্যও প;ুরোপুরি তৈরি। আমি ওকে শুইয়ে ওর দিকে ভালো করে চোখ মেলে দেখলাম। এই প্রথম আমি ওকে খোলা চোখে দেখছি। খুব ফর্সা, একটা গোলাপি ভাব সারা শরীরে খেলে বেড়াচ্ছে।

আমি মুখ নামিয়ে ওর কপালে আলতো একটা চুমু খেলাম। তারপর আরেকটু নিচে আমার মুখ নামিয়ে আমার দুই ঠোঁটের মধ্যে ওর নাকের ডগাটাকে নিয়ে একটু জিভ বুলিয়ে দিলাম। ও চুপচাপ শুয়ে। চোখ তখনো বোজা। আমি ওর কণ্ঠনালিতে একটা চুমু খেয়ে ওর দুই স্তনের মধ্যে আমার মুখ ডুবিয়ে দিলাম। একটা নেশা ধরানো গন্ধ ওর শরীর থেকে নির্গত হচ্ছে। আমি নেশায় ওর বুকে দুবে গেলাম। বুঝলাম ও হাত দুটো দিয়ে আমার গলা জরিয়ে ধরেছে। আমি ওর নাইটির ফাঁকটাকে আরও ফাঁক করতে গিয়ে দেখলাম না ফাঁক হচ্ছে বটে কিন্তু ওর স্তন মুক্ত করা যাচ্ছে না। আমি ডেস্পারেট হয়ে ওর কানে ফিসফিস করে বললাম, ‘বিদিশা, নাইটিটা খুলবো, হচ্ছে না এটা না খুললে।‘

বিদিশা আমার কানে ফিসিফিস করে বলে উঠলো, ‘এখন আমি তোমার। তোমার যা মন চায় করো।

এইটুকু শোনার বাকি ছিল আমার। আমি লাফিয়ে উঠলাম। ওর নাইটির নিচ দিকটা আস্তে আস্তে ওপরে তুলতে থাকলাম। ওর কোমল পেলব পা, থাই আমার চোখের সামনে উন্মুক্ত হতে থাকলো। দেখলাম ওর প্যান্টিকে প্রকাশ হতে। দেখতে পেলাম ওর যোনির ফোলা অংশ। মনে হোল যেন ওর যোনির চেরা জায়গাটা প্যান্টির উপর দিয়ে পরিস্কার দেখা যাচ্ছে। আমার লিঙ্গের তখন উন্মাদ অবস্থা। ওর কোমরের কাছে গিয়ে আমি আটকে গেলাম। আমি ধির স্বরে বললাম, ‘তুমি একটু উঠবে? খুলতে হলে তোমাকে একটু উঠতে হবে।‘

বিদিশা কোন কথা না বলে আমার কাঁধে হাত রেখে নিজেকে ওঠাবার চেষ্টা করলো। আমি ওর পিঠের পেছনে হাতের সাপোর্ট রেখে ওকে উঠে বসতে সাহায্য করলাম। ও বসে রইল চোখ বুজে।

আমি নাইটিটা তলা থেকে আস্তে আস্তে উপরে ওঠাতে লাগলাম। ওর মসৃণ পেট অনাবৃত হতে লাগলো। আমি ওর স্তনের কাছে এসে গেছি। ওর স্তনের তলায় নাইটি আটকে গেছে। আমি নাইটিটাকে সামনের দিকে টেনে ওর স্তন দুটো প্রকাশ করলাম। বাঁধন ছাড়া স্তন দুটো ঝুলে পড়লো, কাঁপতে থাকলো থিরথির করে। আমি চোখ ভরে ওর গোলাকার সুন্দর স্তনগুলো দেখতে থাকলাম আর দুহাতে নাইটিটাকে মাথার ওপর দিয়ে বার করে নিলাম। নাইটিকে পাশে রেখে ওকে কাঁধ ধরে আস্তে করে শুইয়ে দিলাম বালিশের ওপর। ও এখন আমার বাধ্য বন্ধু। যা করছি তাতেই সায় দিচ্ছে।

ওকে শুইয়ে দিতেই ওর স্তনদ্বয় ওর বুকের ওপর চেপে বসল কিন্তু তবুও ওরা উঁচু হয়ে ওদের গরিমা প্রকাশ করতে লাগলো। স্তনচুরা তখন শক্ত অবস্থায় দাঁড়িয়ে আছে। কালচে খয়েরি রং, নিচের গোলাকার অংশ আরও খয়েরি। আমি আমার দুই হাত দিয়ে ওদের গোলাকার আকৃতি অনুভব করতে লাগলাম। আমি ওর কানে ফিসফিস করে বললাম, ‘তুমি এতো সুন্দর।‘

ও ওর হাত দিয়ে আমার চুল ঘাটিয়ে দিয়ে একটু মুচকি হাসল। চোখ খুলে একবার আমার দিকে তাকিয়ে আবার চোখ বুজে ফেলল। আমি আমার মুখ নামিয়ে আনলাম ওর স্তনবৃন্ত ঠোঁটের মধ্যে নিতে। যেই আমি ওর বৃন্ত ঠোঁটের মধ্যে ঢুকিয়েছি ওর সারা দেহ কেঁপে উঠলো। ও ওর বুক আমার মুখে চেপে ধরল। ওর হাত আমার মাথার পেছনে। ও হাত দিয়ে আমার মাথা চেপে ধরেছে ওর স্তনের উপর। আমি আস্তে আস্তে ওর বৃন্ত চুষতে শুরু করলাম আর ওর মুখ দিয়ে শীৎকার বেরিয়ে এলো, ‘আহহহহহ…’

আমি ওর শীৎকারে উৎসাহিত হয়ে উঠলাম। আমি ওর একটা স্তন হাতের মধ্যে নিয়ে চটকাতে শুরু করলাম আর আরেকটা স্তনের বৃন্তসহ বেশ কিছুটা স্তনের ভাগ মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করলাম। বিদিশা উন্মত্তের মতো ব্যবহার শুরু করেছে। ও ওর হাত দিয়ে পাগলের মতো আমার মুখ ওর বুকে চেপে ধরছে, কখনো বা নিজের দেহ তুলে ধরছে আমার মুখের ওপর।

আমি দ্বিতীয় স্তনের বৃন্ত মুখের ভেতর নিয়ে জিভ দিয়ে বৃন্তটা নাড়াতে লাগলাম আর অন্য হাত দিয়ে ওর অন্য স্তনকে পীড়ন করতে লাগলাম। ওর স্তনগুলো আসাধারন নরম। আমি খুব উপভোগ করছি ওর স্তন নিয়ে খেলা করতে। আর বিদিশা ততোধিক উত্তেজিত হয়ে উঠছে। একটা সময় ও ওর একটা স্তন হাতে নিয়ে আর অন্য হাতে আমার মাথাটা ধরে চেপে বসিয়ে দিলো স্তনের উপর। ওর স্তনদ্বয়ের উপরিভাগ আমার লালায় সিক্ত হয়ে উঠেছে। আমি ওর হাত দুটো উপরে ওর মাথার পাশে রেখে দিলাম। তারপর আমার মুখ নিয়ে ওর বাহুমুলে আমার ঠোঁট রাখলাম আর ধীরে ধীরে সদ্য লোম ওঠা বাহুমুলের ত্বকে জিভ দিয়ে লেহন করতে থাকলাম। ও ওর মাথা দুধারে নাড়াতে লাগলো। ওর খুব ভালো লাগছে নিশ্চয়। আমি বাহুমুলের একটু মাংস মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম। ওর মুখ দিয়ে ক্রমাগত ‘উফফ’ ‘আহহ’ শব্দ নির্গত হচ্ছে। ওর ঠোটগুলো একটু ফাঁক হয়ে রয়েছে। সেই ফাঁক দিয়ে ওর গরম নিঃশ্বাস বেরিয়ে আসছে।

আমি ওর দুই বাহুমুল আমার লালায় সিক্ত করে আবার নিচে নামতে শুরু করলাম। ওর সারা বুকে পেটে আমার লালার রেখা টানতে টানতে এসে থামলাম ওর নাভিমুলে। ওর সারা দেহ থিরথির করে কাঁপছে। ও থেকে থেকে ওর দেহ বিছানা থেকে তুলে ধরছে, কখনো বা টেনে ধরছে আমার মাথার চুল। আমি সচেষ্ট হলাম ওর নাভিমুলের গভীরতা মাপতে আমার জিভ দিয়ে। আমি আমার জিভের অগ্রভাগ ওর নাভিমুলে প্রবেশ করিয়ে ঘোরাতে শুরু করতেই ও আবার গোঙাতে শুরু করলো। ওর মুখ দিয়ে আমার নাম বেরিয়ে আসছে, ‘গৌতম, গৌতম।‘

আমি আমার মুখটা হাঁ করে ওর নাভির উপর চেপে ধরে চকাম করে একটা চুমু খেলাম শব্দ করে। তারপর আমি নামলাম আরও নিচের দিকে। আমার ঠোঁট এসে ওর গোলাপি প্যান্টি যেখান থেকে শুরু হয়েছে সেখানে এসে থেমেছে। আমার জিভ দিয়ে আমি ওর প্যান্টির ইলাসটীক ধরে ভেজাতে থাকলাম। বিদিশার দেহ কেঁপে কেঁপে উঠলো। আমি চলে এলাম আসল জায়গায়। নজর দিলাম ওর প্যান্টি ঢাকা যোনির দিকে। লক্ষ্য করলাম ওর প্যান্টি যেখানে যোনীদেশ ঢাকা সেখানটা ভিজে চপচপ করছে। ওর যোনির চেরা ভাগ পরিস্কার বোঝা যাচ্ছে। উত্তেজনায় ওর রস বেরোচ্ছে। আমি আমার মুখ ওই ভেজা জায়গায় চেপে ধরলাম। একটা বুনো ভাট ফুলের গন্ধ নাকে এসে লাগলো। আমি ওই ভেজা জায়গায় মুখ ঘসতে লাগলাম। আমার সারা শরীরে উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

আমি আমার জিভ দিয়ে ওই ভেজা জায়গার রস অনুভব করতে চাইলাম। ওদিকে বিদিশা পাগলের মতো ওর পাছা তুলে আমার মুখে আঘাত করে চলেছে।

আমি মনে মনে ভাবলাম না এই জায়গা ঠিক এখনি না। আমি আরও দেখতে চাই ওকে। তাই আমি নিচে নেমে এলাম ওর পায়ের কাছে। ওর পায়ের পাতায় চুমু খেতে শুরু করলাম। বিদিশার পায়ের আঙুলগুলো বেশ সুন্দর। আঙ্গুলের নখে নেলপালিশ লাগানো সবুজ রঙের। ফর্সা পায়ের রঙের সাথে সবুজ রং বেশ মন মাতিয়েছে। আমি আঙুলগুলো এক এক করে আমার দুই ঠোঁটের মাঝখানে নিয়ে জিভ ঘোরাতে থাকলাম।

বিদিশার গোঙানির শব্দ সারা ঘর ভরিয়ে দিলো। ও ওর পায়ের আঙ্গুলকে আমার মুখের ভিতর থেকে বার করে আনবার চেষ্টা করে যাচ্ছে আর আমি আরও বেশি করে ওর আঙুলগুলো আমার মুখের ভিতর নিয়ে জিভ দিয়ে চেটে যাচ্ছি। এই খেলা কিছুক্ষণ চলবার পর আমি ওর পা ছেড়ে দিলাম। আমি ওর দিকে তাকালাম, দেখি ওর চোয়াল শক্ত। ঠোঁট দুটো শক্ত করে কামড়ে রয়েছে দাঁত দিয়ে। চোখ বোজা। গভীর নিঃশ্বাসের সাথে ওর পেট উঠছে নামছে, আমি আস্তে করে ওর কোমর ধরে ওকে ওর পেটের ওপর শোওয়াতে চাইলাম। ও আমার ইশারা বুঝে আস্তে করে ঘুরে গেল ওর পেটের ওপর।

আমি শুরু করলাম চুমু খেতে ওর পায়ের পেছন থেকে। একটা চুমু খাচ্ছি আর ওর দেহ কেঁপে কেঁপে উঠছে। আমি ওর ঠিক হাঁটুর পেছনে এসে ওই জায়গায় আমার ঠোঁট ঠেকালাম। ও পাটা একটু কাঁপালো। আমি আমার ঠোঁটটা ফাঁক করে ওই জায়গায় ঠেকিয়ে শুরু করলাম আমার জিভ বোলাতে। আমি ওর মুখ থেকে গোঙানি শুনতে পেলাম। আমি একটু মাংস আমার মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলাম। একটা পায়ের পর আরেকটা পাকে নিয়ে কিছুক্ষণ খেলা করার পর উঠে এলাম ওর প্যান্টি ঢাকা পশ্চাৎদেশের কাছে। ওর ভরাট পাছা খুব লোভনীয় আমার চোখের সামনে। এতো সুডৌল, এতো মাংসল এতো উত্তুঙ্গ, আমি মুখ নামিয়ে ওর দুই পাছার উপর পাগলের মতো চুমু খেতে থাকলাম। ওর দুই পাছার মধ্যের চেরা অংশে আমার মুখ ডুবিয়ে চেষ্টা করলাম গন্ধ নেবার। একটা কেমন নেশা ধরানো গন্ধ প্রবেশ করলো আমার নাকে। আমি নেশাগ্রস্ত হয়ে আমার নাক ওর পাছার নিচে চেপে ধরলাম আরও ভালো করে গন্ধটা নেবার জন্যও।

অনেকক্ষণ মাতালের মতো শুয়ে থাকার পর উঠে এলাম ওর নগ্ন পিঠের ওপর। সারা পিঠে চুমু আর লালায় ভরিয়ে দিলাম। থেকে থেকেই ওর দেহ কেঁপে উঠছে। কিন্তু ও চুপচাপ শুয়ে রয়েছে। আমি আমার দেহ আরও উপরে তুলে ওর কানের কাছে আমার মুখ নিয়ে ওর কানের লতি ঠোঁটের মধ্যে নিয়ে একটু চুষলাম আর ফিসফিস করে জিজ্ঞেসা করলাম, ‘বিদিশা, তুমি ঠিক আছো?’

বিদিশা ওর দেহ কাঁপিয়ে গুঙিয়ে উঠলো, ‘উমমম….’

আমি আরও চুপি স্বরে বললাম, ‘বিদিশা এবার তোমাকে আমি দেখব।‘

বিদিশা আবার ওর দেহ নাড়াল, মানে আমার কথায় সায় দিলো।

আমি ওর দেহের উপর থেকে নিজেকে সরিয়ে নিয়ে বসলাম ওর দেহের পাশে।

আমি ওকে একদিকে টেনে ঘোড়াবার চেষ্টা করলাম আর ও আস্তে করে ওর দেহকে ঘুড়িয়ে দিলো আমার চোখের সামনে। ওর সুডৌল স্তনদ্বয় আবার আমার চোখের সামনে প্রকাশ পেল। আমি আমার হাতদুটো ওর দুই স্তনের ওপর রেখে টিপতে টিপতে স্তনের সুপুষ্টতা উপভোগ করতে লাগলাম। ওর সুদৃঢ় স্তনবৃন্ত আমার হাতে অনুভুত হতেই আমি ওর বৃন্তদুটো আঙ্গুলের মধ্যে নিয়ে ঘোরাতে থাকলাম। ও ওর বুক চেপে ধরল আমার দুই হাতে। আমি ওর স্তনে আর বেশি সময় নষ্ট না করে ওর পায়ের কাছে নেমে আসি।

ওর পাদুটো আরও ফাঁক করে নিজেকে বসালাম ওর পায়ের মাঝখানে। নজর দিলাম ওর প্যান্টি ঢাকা বুনো ভাট ফুলের বাগানে। ওর প্যান্টি তখনো ভেজা বরং বলা ভালো ওই জায়গা আরও ভিজে উঠেছে। ওর যোনির চেরা উঠেছে আরও সুদৃশ্য হয়ে। আমি আমার মুখ ধীরে ধীরে নামিয়ে আনলাম ওর প্যান্টি ঢাকা যোনির উপর। আমি আমার নিজের বুকের ধুকপুকানি শুনতে পারছি। যোনীতে মুখ ঠেকাবার আগে তাকালাম ওর মুখের দিকে। ওর চোয়াল শক্ত হয়ে রয়েছে, নাকের পাটা ফুলছে, চোখ বোজা। ঠোঁটের উপরিভাগে বিন্দু বিন্দু ঘাম জমে রয়েছে। ওর স্তনবৃন্ত শক্ত, আশা করছে আরও অনেক কিছু আর আমি বিদিশাকে অনেক কিছু দেবার জন্য তৈরি।

আমি আমার ঠোঁট খুলে সরাসরি ওর যোনির উপর রাখলাম। অনুভব করলাম ওর শরীরের নির্যাস আমার ঠোঁটে। আমি আমার মুখ ঘসতে লাগলাম ওই ভেজা জায়গায়। থেকে থেকে নাক ডুবিয়ে গন্ধ নিতে থাকলাম ভাট ফুলের। তারপর আমি আমার আঙুল বিদিশার প্যান্টির ওপরের অংশে ঢুকিয়ে প্যান্টিটাকে আস্তে আস্তে নিচের দিকে নামাতে থাকলাম। বিদিশা ওর দু হাত দিয়ে ওর চোখ ঢেকে ফেলেছে। কিন্তু ওর শরীর আমি বুঝতে পারছি কেঁপে কেঁপে উঠছে। আমি ওর পাছার চরাই থেকে নিচে নামিয়ে এনেছি প্যান্টি তারপর রোল করে ধীরে ধীরে ওর সম্পদ উন্মুক্ত করতে থাকলাম।

একসময় আমি প্যান্টি খুলে নিলাম ওর পা থেকে। ওর রসে ভেজা প্যান্টিটার ঘ্রান আরও একবার নাকে নিয়ে ছুঁড়ে দিলাম খাটের এক কোনে। বিদিশা এখন সম্পূর্ণ নগ্ন আমার চোখের সামনে। ওর জঙ্ঘা, ওর যোনী, ওর পেট, নাভি, স্তন সব সব খোলা। আমার হাতের কাছে পরে আছে নিথর হয়ে কিছুর অপেক্ষায়। চোখ থেকে এখনো হাত সরায় নি। কিন্তু আমি দেখতে পাচ্ছি ওর নাকের পাটার ফুলে ওঠা, আমার চোখ দেখছে ওর উদ্দাম নিঃশ্বাস, ওর পেটের দ্রুত ওঠানামা। আমি দেখতে পাচ্ছি ওর রসে সিক্ত যোনী। আমি আরেকটু কাছে গেলাম। চোখ মেলে তাকালাম ওর যোনির দিকে।মসৃণ করে কামানো হোলেও এখন

একটা কালো আভা যোনির চারিপাশ গ্রাস করেছে। মানে যৌনকেশের উদ্গম হচ্ছে। যোনির বাইরের ঠোঁট পুরোপুরি সিক্ত। ওর রস ঘরের লাইটে চিকচিক করছে অনেকটা ভোরের শিশিরের মতো ঘাসের উপর যেমন চিকচিক করে। ওর যোনির চেরা অংশ দিয়ে ওর পাপড়ি দুটো ঈষৎ উঁকি মারছে। কালচে বাদামী রং। ওর যোনির চেরা ঠিক যোনির উপরি ভাগ থেকে নেমে ওর দুই পাছার মধ্যে কোথায় যেন হারিয়ে গেছে যেটা আমাকে খুঁজে বার করতে হবে।

আমি আর সময় নষ্ট না করে আমার অপেক্ষাকে বাস্তব করে ওঠাবার প্রয়াসে মেতে উঠলাম। আমার মুখ নামিয়ে আনলাম ওর যোনির উপর আর চেপে ধরলাম আমার ঠোঁট ওর যোনিতে। আমার ঠোঁটের স্পর্শ পেয়েই ও শীৎকার করে উঠলো, ‘গৌতম……’

আমি আমার জিভ বার করে ওর পাপড়িদ্বয়কে টোকা দিলাম। লম্বা করে জিভ টানলাম ওর যোনির ওপর দিয়ে। ওর সারা শরীরে যেন বিদ্যুতের তরঙ্গ খেলে গেল এমন ভাবে ও কেঁপে উঠলো। আমি ওর পাদুটো আরও ফাঁক করে দিলাম আমার 86;রীরের পাশে। নিজেকে আরও ভালকরে রাখলাম ওর থাইয়ের কাছে। উবু হয়ে বসলাম ওর যোনির সামনে। তারপর পৃথিবীর আদিম খেলাতে মেতে উঠলাম। ওর যোনির দুপাশে আঙুল রেখে ফাঁক করে দিলাম ওর যোনিকে। ভিতরে গোলাপি প্রকাশ পেল। আমি দেখতে পেলাম ওর নির্যাস ফোঁটা ফোঁটা করে যোনির ভিতর থেকে নির্গত হচ্ছে। আমি আমার জিভ ওর যোনী প্রদেশের নিচে রেখে ওই রসের স্বাদ আমার জিভে গ্রহন করলাম। অদ্ভুত একটা নোনতা স্বাদ। আমি চেটে নিলাম ওর সারা রসকে। ওর ভগাঙ্কুর এখন পুরোপুরি উন্মুক্ত। আমি আমার দুই ঠোঁট দিয়ে ওই ছোটো কুঁড়িকে গ্রাস করলাম আর ও ওর দুই হাত দিয়ে আমার চুল খামচে ধরল। চাপ দিলো আমার মাথার উপর। আমি ওর ভগাঙ্কুর ঠোঁটের মধ্যে নিয়ে ধীরে ধীরে চুষতে শুরু করাতেই ও ওর পাছা বিছানা থেকে তুলে আমার মুখে ঠেসে ধরল।

আমি ওর পাদুটো হাঁটুর থেকে মুড়ে ওর কোমরের উপর চেপে ধরলাম। এই অবস্থায় ওর যোনী আরও বেশি করে ফাঁক হয়ে গেল। আমি আমার পুরো জিভ ওর চেরার মধ্যে ঢুকিয়ে নাড়াতে শুরু করলাম। জিভ যত ভেতরে ঢোকাচ্ছি ততো ওর রসের স্বাদ পাচ্ছি। এক অদ্ভুত খেলাতে মেতে উঠলাম আমি। কখনো ওর পাপড়িদুটো মুখের ভেতর নিয়ে চুসছি, কখনো ওর ভগাঙ্কুর দুই ঠোঁটে চেপে ধরে চাপ দিচ্ছি। আমি মুখে শূন্যতা তৈরি করে ওর ভগাঙ্কুর সহ পাপড়িদুটোকে মুখের ভিতর টেনে নিলাম আর চুষতে লাগলাম মনের আনন্দে। বিদিশা ছটফট করছে উত্তেজনায়। থেকে থেকেই আমার মুখের উপর ওর যোনী চেপে ধরছে। ও সুখ পাচ্ছে দেখে আমিও আমার চোষার তিব্রতা বাড়িয়ে দিলাম। পাছার উপর হাত রেখে আমি আরেকটু উপরে ঠেলে দিলাম ওর পাছাটা। ওর পায়ুদ্বার আমার চোখের সামনে ভেসে উঠলো। কোঁচকান, কালচে একটু ফুলে থাকা জায়গাটা বড় সুন্দর। আমি ওই অবস্থায় মুখটাকে একটু নিচে নামিয়ে জিভের অগ্রভাগ দিয়ে চাটতে লাগালাম ওর পায়ুদ্বার।

ওর ছটফটানি দেখে বুঝলাম ও বেশ উপভোগ করছে আমার এই লেহন ব্যাপারটা। আমি ওর পায়ুদ্বার থেকে ওর যোনী আবার যোনী থেকে পায়ুদ্বার এইভাবে চেটে চেটে পুরো জায়গাটা আমার লালা দিয়ে সিক্ত করে দিয়েছি। এক সময় ওর গোঙানি শুনতে পেলাম। ধীরে ধীরে ওর কোমর দোলান তীব্র থেকে তীব্র হচ্ছে। ওর মুখ থেকে অনর্গল বেরিয়ে আসছে, ‘উফফফফ, কি আরাম, গৌতম তুমি আমাকে মেরে ফেল।‘

ওর পেট দ্রুতগতিতে উঠছে নামছে। নাকের পাটা ক্রমাগত ফুলছে, ও ওর মাথা একবার এদিকে একবার ওদিকে করে যাচ্ছে। আমি বুঝলাম ওর সময় কাছে এসে গেছে। তাই আমি ওর ভগাঙ্কুর ঠোঁটের মধ্যে নিয়ে জিভ দিয়ে ক্রমাগত টোকা দিতে থাকলাম।

ওর শরীর বেঁকে বিছানা থেকে উঠে গেছে। ও বলে চলেছে, ‘মা, মাগো। আমি স্বর্গ দেখছি। কি অদ্ভুত একটা অনুভুতি। হ্যাঁ, হ্যাঁ, গৌতম আমি আর পারছি না। আমার সারা শরীর কাঁপছে। কি রকম একটা ভিতরে হচ্ছে। মা, মাগো……’

বিদিশা আমাকে নিয়ে আরও উচ্চতায় উঠে গেল। আমি সেই অবস্থায় মুখ চেপে রয়েছি ওর যোনীতে। তারপর ও ‘ই ইইইইইই…’ করে কোমরটা আরও উঁচু করে ধরে রইল। আমার মুখ ভাসিয়ে ওর স্খলন হয়ে গেল। আমি যতটা পারলাম চেটে নেবার চে;ষ্টা করলাম ওর নির্যাস। ও ধুম করে ওর দেহ ছেড়ে দিতেই যেন অজ্ঞান হয়ে গেল এরকম ভাবে শুয়ে রইল। আমি আমার প্যান্টটা খুলে ওতে মুছে নিলাম আমার মুখ। মুখ ধবার ইচ্ছে নেই আমার। ওর গন্ধ এখনো আমার নাকে লাগে রয়েছে।
আমার লিঙ্গ শক্ত, জাগ্রত, উত্থিত। থেকে থেকে কেঁপে কেঁপে উঠছে। ও সজাগ কখন ওরও সুখের সময় আসবে। আমি ওর পাশে শুয়ে ওকে জড়িয়ে ধরতেই বিদিশা কেমন গোঙানির স্বরে বলল, ‘গৌতম, প্লিস, এখন আমাকে এই স্বর্গরাজ্যে থাকতে দাও। আমার সারা শরীর অবশ। আমার যেন মনে হচ্ছে আমি কল্পলোকে আছি। এই আনন্দটুকু আমাকে নিতে দাও প্লিস।‘

আমি ওর পাশে শুয়ে পড়লাম। আমার খুব আনন্দ আজকে আমি বিদিশাকে সুখ দিতে পেরেছি বলে। মেয়েটা খুব দুঃখী ছিল। আজ ও অনেক সুখি। এই ভাবতে ভাবতে আমি কখন ঘুমিয়ে পরেছি জানতে পারি নি।

(৩য় পর্ব সমাপ্ত)

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

