বাংলা চটি ‘সাগরিকা’ ধারাবাহিক (পর্ব – ০৫)


এবার আমি আবার রাগ দেখিয়ে বললাম
– দেখ রুমি, তুই কিন্তু আমার কোন কথাই শুনছিস না। তোকে স্ট্যাচু হতে বললাম, স্কার্ট খুলতে বললাম। কোনাটাই তুই ঠিকঠিক শুনছিস না। একটু পর সাগর আসবে পড়তে। তোর যা খুশি কর, আমি আর কিছু করতে বলবনা তোকে।
আমার ধমক খেয়ে ভয়ে পেয়ে রুমি মিন মিন করে বলল- ঠিক আছে কতক্ষন ধরে তোমার কথা শুনতে হবে।
– বেশী না ১৫ মিনিট। আমি যা যা বল্ব তাই করতে হবে কিন্তু। মনে মনে ভাব্লাম যা করার এরই মধ্যে করে ফেলতে হবে।
– তুই বইটা আবার পড়া শুরু কর। রুমি বেশ মনযোগ দিয়ে পড়া শুরু করলো। আমিও আর দেরী না করে অর কাছে গিয়ে অর স্কার্ট নামিয়ে দিলাম। রহুমি ভয়ে আর কামে কেঁপে উঠলো। স্কার্ট নামাতেই দেখলাম অর প্যান্টিটা ভিজে আছে। আমি ভাল করে দেখে প্যান্টিটা নামাতেই ওর গুপ্তধন আমার সামনে উন্মুক্ত হয়ে পরল। আমি ওর পা দুটো একটু ফাঁকা করে ওর যোনীতে হারিয়ে যাওয়ার জন্য ঠোট ছোয়ালাম।

এবার আস্তে আস্তে চুষতে শুরু করলাম। ওর যোনির নন্তা স্বাদ আমায় মাতাল করে দিল। আমি জিভ চালাতে লাগ্লাম। রুমির পড়া জড়িয়ে যেতে লাগল। এভাবে ৫ মিনিট কেটে যাবার পর রুমি বলল
– ভাইয়া আমি আর দাঁড়িয়ে থাকতে পারছি না। আমার পেটে মোচড় দিচ্ছে।
– মাত্র তো ৫ মিনিট গেল, কথা কি ছিল তোমার সাথে
– দরকার হলে তুমি ৩০ মিনিট নাও, তাও আমাকে একটু শুতে দাও। আমি আর পারছি না
আমি দেখলাম ভালই রস বের হচ্ছে। এভাবে আসলেই হবেনা। আমি রুমিকে পাঁজাকোলা করে শোবার ঘরে বিছানায় নিয়ে গেলাম। ওকে Y এর মতো শুইয়ে দিয়ে আবার চোষা শুরু করলাম। এভাবে মিনিট তিনেক যাওয়ার পরে রুমি কোঁৎ দেয়া শুরু করল আর আমার চুল ধরে মুখটা আরো জরে ওর যোনিতে চেপে ধরল
– আহ! ভাইয়া প্লীজ, এই শুভ ভাইয়া… আমি আর পারব না…ও মা! এভাবে জীভ ঘুরিও না…আমি আ আ আহ… আমার ওখানে কেমন যেন করছে… আ আ আমাকে ছেড়ে দাও…ওহ! ছাড়োনা। বলে আমাকে কিল মারতে লাগ্লো ঘাড়ে আর মাথায়।
আমি জানি কি করতে হবে এখন। ওকে পাত্তা না দিয়ে আমি আরো জোরে চোষা শুরু করলাম। ওকে আরো উত্তেজিত করে ফেলতে হবে, তবেই না সে তৈরি হবে চোদা খাওয়ার জন্য! কিন্তু এখনি না। ও এবার জোরে কমর নাড়ানো শুরু করল, ওর যোনী চপচপ করছে। আর ও পাছা আর কোমর ওঠাচ্ছে নামাচ্ছে, আমার জিভ সরে যাচ্ছে ওর যোনী থেকে। ওর রস বেরুবার সময় হয়ে এসেছে। আমি কুকুরের মত জিভ লম্বা করে চাটতে লাগ্লাম এবার। ও সারা শরিরে একটা ঝতকা দিয়ে
– শুভ রে এএ এ এ এ আহ আ আহ আ আউ উহ উ উ উ উরি মা আ আ করে নেতিয়ে পরলো।
সাপের ফনার মতো ফস ফস করে ওর নিঃশ্বাস পরছে। কখন ও আমার হাত খামচে ধরেছে খেয়াল করছি। নখ বসে গেছে।
হঠাৎ রুমি উঠে গিয়ে পাশের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দিল লজ্জায়। যাহ! আমি বুঝে উথার আগেই হাত ছাড়া হয়ে গেল, আরো মজা করা যেত!
– কিরে দরজা বন্ধ করলি কেন?
– তুমি একটা অসভ্য, আমাকে ভয় দেখিয়ে এসব করলে। এখন শখ মিটেছে?
– জানিসই যখন দরজা বন্ধ করলি কেন। আমি আর কিছু করবনা, প্রমিস। বেরিয়ে আয়।
ও জামা কাপড় পরে এসে টিভি দেখতে বসলো। ঘড়িতে তখন সাড়ে ৫ টা বাজে। একটু পরে সাগর আসবে। সাগর আসলে আর কিছু করা যাবেনা। খেঁচা ছাড়া এখন আর কিছু করার নেই আমার। আমি বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এসে বললাম
– রুমি চা বানাতে পারিস?
– হ্যাঁ, এক্ষুনি বানিয়ে দি?
আমি বললাম- ঠিক আছে বানা। সাগর আসবে একটু পর। ওকে পড়াতে হবে। তপখন কোন ডিস্টার্ব করা যাবেন বলে দিলাম।
– ঠিক আছে আমি তাহলে চা বানিয়ে, নীলার বাড়ি থেকে ঘুরে আসি। নীলা আমার বাসার দুই বাস পরেই থাকে। সাগর, নীলা আর রুমি ওরা একাই বয়েসী প্রায় বন্ধুর মত। আমি মনে মনে খুশি হলাম। তারপরো বেশ মুরুব্বী ভাব নিয়ে বললাম
– ঠিক আছে যা, কিন্তু তাড়াতাড়ি ফিরবি। মনে থাকবে তো?
ও অমনি আমার গালে চকাস করে একটা চুমু দিয়ে বলল- ওকে, আমি ৭ তার মধ্যেই ফিরব।
রুমি সেজে-গুজে বেরিয়ে গেল। আমি সাগরের জন্য আর অপেক্ষা করতে পারলাম না। ওর বাড়ির গেটে গিয়ে ডাক্লাম
– কিরে? সাগর, পড়তে আসবিনা
– এইতো শুভদা, আমি বই নিয়ে আসছি। রুমি কোথায়?
আন্টিকে দেখলাম দরজা ধরে দাঁড়িয়ে আছে। ফ্রেশ লাগছে আজ ওনাকে। আমাকে দেখে জিজ্ঞেস করল
– আপারা বেরাতে গেছেন না?
– হ্যাঁ, চলে আসবেন একটু পরেই।
আন্টি চোখের ইশারায় আমকে বললেন রাতে বাসায় যেতে, কথা আছে। সাগর বেরিয়ে যেতেই আন্টি দরজা বন্ধ করলেন। সাগর আজকে বেশ সেজছে, দেখতেও ভাল লাগছে। ঘরে ঢুকেই সাগর আমাকে জড়িয়ে ধরে বলল- কি করেছ তুমি আমাকে সোনা? সারাদিন খালি তোমার কথা মনে পরেছে, মনে হয়েছে তুমি এই বুঝি আমাকে ছু৬য়ে দিলে…
আমি ওকে শোবার ঘরে নিয়ে গেলাম। বাইরের দরজা ভাল করে বন্ধ করে আসলাম। সাগর আমাকে জড়িয়ে ধরে মুখে মুখ রেখে চুমু খেতে লাগ্লো। হঠাৎ জিজ্ঞেস করল
– রুমি কোথায়?
আমি শান্তভাবে বললাম- নীলাদের বাসায় গেছে।
সাগর হেসে আমার নাক টিপে দিল।
– আজকে প্রানভরে আদর করবো বলে সারদিন বসে আছি
– আদর তো আর কম করনি… সুযোগ পেলেই কর… শখ মেটেনা? এরপরের আদর গুলো বিয়ের পরের জন্য তলা থাক, কেমন?
আমি সাগরের কচি মনের মনস্তত্ব বুঝে নিলাম। আমি ওকে আরো প্রানপনে জরিয়ে ধরলাম। ওর শরির থেকে ভুর ভুর করে বডিস্প্রে এর গন্ধ আসছে। আমি ওর দুধ গুলো হাতাতে হাতাতে বললাম- সাগর চল আজকে একটা খেলা খেলি?
– কি খেলা?
– আমি তোর হাত, চোখ বেধে দেব? আর তুই আমকে খুজে বের করবি এর রুমের ভেতরই
– ধুর! এইটা কি মাথা মুন্ডু খেলা।
আমি ওর কথা না শুনে ওকে বাঁধতে থাকলাম। তারপর ওকে ছেড়ে দিয়ে আমি সরে গেলাম। ও আমাকে খুঁজতে শুরু করলো। আমি ওকে একটু ঘুরিয়ে দিয়ে পেছন থেকে জাপ্টে ধরে ওর কানের লতিতে কামড়ে দিয়ে বললাম- এবার আমি তোকে ইচ্ছে মত আদর করবো
– না, হবে না। শুধু তুমি করলেই হবে নাকি? আমি করবনা? আমার বাঁধন খুলে দাও।
আমি ওকে টেনে নিয়ে বিছানায় শুইয়ে দিলাম। ওর ফ্রক্টা খুলে দিলাম। সাগর লজ্জায় ইশ! করে উঠলো। আমি ওর প্যান্টি খুলে নামিয়ে ওর ঠোট চুষতে শুরু করলাম। তারপর দুধ হাতাতে লাগ্লাম। হঠাৎ অর যোনীর কথা খেয়াল হলো। খাঁমচে ধরলাম। সাগর হিসিয়ে উঠল
– নিচে কিছু করোনা প্লীজ!
আমি ওর কথায় কান না দিয়ে ওর একটা দুধে মুখ দিলাম, জিভ দিয়ে চাটতে লাগ্লাম বোঁটা আর হাত দিয়ে যোনীতে আদর করতে লাগ্লাম। একটু পর আমি আমার ট্রাউজার খুলে ধোনটাকে ফ্রি করে দিলাম। সাগরের চোখ বাঁধা থাকায় ও কিছু দেখতে পেলনা। আমার ধোন ওর গর্তে ঢোকার জন্য আকুপাকু করতে লাগ্লো। এভাবে কিছুক্ষন চলার পর সাগর নিজের শরির এলিয়ে দিয়ে ফিস্ফিস করে বলল- কি করছ শুভ। এভাবে করতে থাকলে, আমি আর বারবনা… আমার হয়ে যাব…আহ!
– আমাকে না করোনা সাগর। আমাকে তোমার শরিরে মিশে যেতে দাও…
আমি এবার ওকে দায় করিয়ে ওর পা দুটো ফাঁক করে দিলাম। সাগরও বাদ্য মেয়ের মত শুনলো। আমি এবার বসে গিয়ে অর যোনীতে মুখ দিলাম। চুষতে শুরু করলাম, চাটা দিলাম। জিভটা সরু করে ওর যোনির ফুটোয় ঢুকিয়ে দিলাম। সুরুৎ সুরুৎ করে ওর রস বের করতে লাগ্লাম। সাগরের গা জ্বরের মতো গরম হয়ে যেতে লাগ্লো। আমার মাথার সাথে যত-সম্ভব ওর যোনী চেপে ধরল। আমি এবার উঠে গিয়ে ওকে জড়িয়ে ধরে ওর সারা গায়ে, পাছায় হাত বুলাতে লাগ্লাম। আর ধোনটা ওর যোনীতে চেপে ধরলাম।
– কি করছ শুভদা। আমি আর পারছিনা… আ আ হা আহ… আমাকে ছাড়… না না না আহ … মেরে ফেল আমাকে… প্লীজ কি করবে করো তুমি…ওটা দিয়ে দাও আমার ভেতরে… আর কত তর্পাবে আমাকে… দাও না শুভদা ওটা দিয়ে দাও…
সাগর কচি মেয়ে। আমি সেটা ভুলে যাইনি। আমার ধোন ও কিভাবে নিবে? এই ধোন ওর মার যোনিতে ঢুকেছে। এখন মেয়েকেও গাঁথবে। আমি পজিশন নিয়ে আমার ধোনের মুন্ডিটা ওর যোনীর গর্তের মাথায় সেট করলাম। আস্তে করে চাপ দিলাম, যাতে অল্প ঢোকে। আরেকটু চাপ দিতেই সাগর- উফ! কি ব্যাথা বলে চিৎকার করে উঠল। আমি সাথে সাথে বার করে নিলাম। এভাবে কয়েকবার অল্প করে ঢুকিয়ে বার করে নিতে সাগরের ওই ব্যাথা সয়ে গেল। আমি যদি এখন পুরোটা ঢুকিয়ে দেই তাহলে সাগরের ব্লিডিং হতে পারে। আমি তাই কানের কাছে মুখ নিয়ে বললাম- সাগর পুরোটা নিতে পারবি?
– দাও না, শুভ দা। কেন কষ্ট দিচ্ছ? যা হবার হবে… আমি আর পারছিনা, ভেতরে কেমন যেন করছে… আমাকে আর জ্বালিও না, প্লীজ!
এমন উত্তর শুনে আমি ওর মুখে আমার মুখ চেপে ধরে দিলাম ধোনটা ওর যনীতে ঢূকিয়ে যতটুক যায়। প্রথম চেষ্টায় অর্ধেক ঢুকলো, আমি আবার বার করে আবার পুশ করলাম। এবার পুরোটা ডুকে গেল। সাগর আহহহহ ই ই ই ইশশ করে ওর মাথা আমার ঘাড়ে এলিয়ে দিল। আমি রক্ত বের হলো কিনা বঝার জন্য নিচে হাত দিলাম। কিছুই বের হচ্ছেনা। আমি ভয় পেয়ে গেলাম। যদি ওর কিছু হয়। সাহস করে ঠাপাতে শুরু করলাম। আর ওর দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম। ওর হাত বাঁধা থাকায় আমার দড়িয়ে করতে অসুবিধা হচ্ছিল। আমি ওর বাঁধন খুলে দিয়ে বিছানায় নিয়ে আবার গেঁথে দিলাম। এবার ওর চখ খুলে দিতেই, ও চখ নাচিয়ে বলল
– খুব মজা না?
আমি ওর গালে একটা চুমু দিয়ে আমার ধন দিইয়ে ঘসে ঘসে চুদতে লাগ্লাম। সাগর ও কোমর নাচিয়ে তালে তালে চোদন নিচ্ছে। একটু পর কোমর উচু করে আমার কপালে চুমু খেয়ে
– আহ! শুভদা…আহ আ আ আ আরো দাও… আরো ভেতরে দাও। শুভ প্লিজ আরো জোরে…আহ!
সাগরের মুখে এমন কথা শুনে আমি থ হয়ে গেলাম। এমন কচি মেয়ে কি করে আমার ধোন এত সহজে নিয়ে নিল ভাবতে ভাবতে ঠাপাচ্ছিলাম। হঠাৎ শব্দ হল ঝন ঝন করে। আমি লাগ দিয়ে সাগরের গায়ের উপর থেকে সরে গিয়ে দাঁড়িয়ে কোমরে গামছা পেচিয়ে নিলাম। দেখি আন্টি দাঁড়িয়ে। আর নিচে একটা প্লেট পড়ে আছে ষ্টিলের। আন্টি আমাকে দেখে মুখ ঘুরিয়ে নিল। আমি তাড়তাড়ি বললাম- ভুল হয়ে গেছে আন্টি, আমি আসলে সাম্লাতে পারিনি।
আন্টি কিছু না বলে ন্যাংটো অবস্থায় সাগরের হাত ধরে টেনে উঠিয়ে দু-চার ঘা লাগিয়ে দিল
– ছি! তোর এত অধঃপতন? উত্তেজনা আর ভয়ে সাগর ছরছর করে মুতে দিল ফ্লোরে। আর আমার দিকে তাকিয়ে
– আর তোমার এই অবস্থা। অথচ তোমাকে আমি বিশ্বাস করে… আর কিছু না বলে সাগরকে জামা পরিয়ে বই খাতা নিয়ে হন হন করে বেরিয়ে গেলেন বাড়ি থেকে।

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

