শেষের শুরু (collected)


আগের একটি লেখাতে ইসাবেলার সাথে যে মিসিসাগায় লিভ টুগেদার নিয়ে বলেছিলাম। কারন মূলত অর্থনৈতিক, একজনের চেয়ে দুজনের উপার্জনে কম্ফোর্ট বেশী। সব ভালো জিনিশই একদিন শেষ হয়ে যায়। বেলার বড় বোন কারমেন এসে ঘুরে যাওয়ার পর আমাদের সম্পর্ক বেশ কিছু দুর্ভাগ্যজনক মোড় নিল। আমারও দোষ ছিল। আমি চাকরী ছেড়ে ইউঅফটিতে আবার গ্রj্যাড স্কুলে ঢুকেছিলাম, এবার অন্তত পাচবছরের মামলা। আসলে চাকরীতে ঠিক মন বসছিল না, কেউ চাকরী করে বাসার প্রয়োজনে, কেউ করে সংসার পাতবে বলে, কেউ ক্যারিয়ার গড়তে, এগুলোর কোনটাই আমার প্রয়োজনের তালিকায় না থাকায় ক্যাম্পাসে ফিরে যাওয়াটাই যুক্তিসঙ্গত মনে হচ্ছিল। বিশেষ করে ঢাকা থেকে আব্বা আম্মা খুব চাপ দিচ্ছিল। বেলা বাঙালী না হলেও তার মনোভাব আর দশটা মেয়ের মতই, পুরুষ লোকের অনেক অপরাধ মেয়েরা মেনে নেয়, পরকিয়াও ক্ষমা করে, কিন্তু মাস শেষে পে চেক ঘরে না আনলে তাদের মাথা গরম হয়ে যায়। আমি সেটা কিছুদিনেই বুঝেছি, তবু শেষ চেষ্টা হিসেবে রিলেশনশীপ রিকিন্ডলের নানা কসরৎ করে যাচ্ছিলাম। এই মেয়েই দুবছর আগে ক্যাম্পাস পাগল ছিল, আমাকে টেনে হিচড়ে পার্টিতে নিয়ে যেত আলবার্টায় থাকতে, আর এখন ইউনি ক্যাম্পাস সংক্রান্ত কোন কিছু সহ্য করতে পারে না। পচিশ পেরোলে মেয়েদের যা হয় আর কি। ওর জন্য আমিও ক্যাম্পাসে মিনিমাম সময় দিতে বাধ্য হতাম। তবু কি ভেবে বাঙালী স্টুডেন্টদের গেট টুগেদারে ওকে সেদিন নিয়ে গিয়েছিলাম।

টরোন্টোতে এসে আমি সচরাচর বাংলাদেশী এড়িয়ে চলি। বিশেষ করে যারা অনেকদিন ধরে আছে তাদেরকে তো মহাভয় পাই। এরা হয়েছে না ঘড়কা না ঘাটকা। গত কয়েক বছরে এই গ্রুপটার মধ্যে মোল্লাবাজী এমন জেঁকে বসেছে, মুফতী আমিনিও এদেরকে দেখলে লজ্জা পাবে। এরা আর এদের কানাডায় জন্মগ্রহন করা ছেলেমেয়েগুলো এমন ভয়াবহ আইডেন্টিটি ক্রাইসিসে ভুগছে যে আমার কাছে মনে হয় এটা যাস্ট সময়ের ব্যাপার এদের মধ্য থেকে হাফ ডজন আত্মঘাতি বোমাবাজ ধরা পড়বে। আর যে পাকিস্তান প্রেম এদের মধ্যে, ঢাকার ঘাগু বিএনপি জামাত সাপোর্টারও বিশ্বাস করতে চাইবে না। এইগ্রুপই টাকা পয়সা দিয়ে বঙ্গবন্ধুর খুনী নুর চৌধুরীকে আগলে রেখেছে। সেদিক থেকে ইউঅফটির স্টুডেন্ট গ্রুপ পুরোই অন্যরকম। মেইনলী গত কয়েকবছরে ঢাকা থেকে আসা ছেলেপেলে, ওপেন মাইন্ডেড, বাংলাদেশ যে প্রবাসী কূপমন্ডুকগুলোকে পিছনে ফেলে মানসিকতায় কত এগিয়ে যাচ্ছে ওদের দেখলে বোঝা যায়, বেলাকে নিয়ে যাওয়া যেজন্য নিরাপদ। বেলাও সালোয়ার কামিজে এমনভাবে গিয়েছিল, যারা চিনে না ওরা ভেবেছে ঢাকারই কেউ, কেবল গড়পড়তার চেয়ে একটু বেশী ফর্সা।

সেদিনের পার্টিটা খুব জমজমাট ছিল, অনেকদিন পর বেলাকে মন খুলে হাসতে দেখে আমারও ভালো লাগছিল। এর মধ্যে নতুন এসেছে রেজা ভাই আর ইফ্ফাত। দুজনেই পলাশী থেকে, ইফ্ফাত আমাদের ব্যাচে ইলেকট্রিকালে ছিল, বছরখানেক আগে রেজা ভাইয়ের সাথে বিয়ে হয়েছে। বেলাকে নিয়ে ওদের কৌতুহল তো আর মিটে না। পার্টি শেষে ইফ্ফাত বললো, আমার বাসায় চলো, আরো আড্ডা দেয়া যাবে। ক্যাম্পাসের পাশে হাউজিং এ থাকতো ওরা সেসময়, আরো বেশ কয়েকজন সহ ওদের বাসায় প্রায় ভোররাত পর্যন্ত পোকার চললো। ক্যাম্পাসের ঢাকাই পোলাপানের মধ্যে ফ্রাইডে নাইটে এরকম আড্ডা খুব কমন। বাসায় এসে আরো কয়েকদিন বেলার মুড ভালো হয়ে গেল। দুতিন দিন পর পরই যে ঝগড়াটা ফেনিয়ে উঠছিলো সেটা স্থগিত। কয়েকমাস পর ভালোমত প্রস্তুতি নিয়ে ঐ সপ্তাহে বেশ কয়েকবার সেক্স করলাম আমরা। নাহলে রুটিন মাফিক দশ মিনিটের যেনতেন সেক্সই নর্ম হয়ে গিয়েছিল। একদিন আমি ওর ওপরে উঠে ঠাপাচ্ছি, বেলা বললো, ডু ইয়্যু থিংক দে ডু ইট বেটার দ্যান আস
আমি বললাম, হু
– ইফাত এ্যান্ড রাজা?
– আই ডোন্ট নো, হোয়াই ডু আই কেয়ার, ওরা টিপিকাল বাংলাদেশী কাপল, হয়তো মাসে একবার করে
– নাহ, দে আর সো ভাইব্রj্যান্ট, দে ডু ইট এভরি ডে
– তোমার আসলে বাঙালী জামাই বৌ নিয়ে কোন ধারনাই নেই। সবার সামনে হাসাহাসি করে ঢেকে রেখেছে, হয়তো পেছনে আমাদের চেয়ে বেশী ফাইট করে। আর ইফ্ফাতের মত মেয়ে মাসে একবার ধাক্কা খেয়ে যে মাফিনে তালা মেরে রাখবে, রেজা ভাইয়ের সাধ্য নেই চাবি ঢুকাতে পারবে
– তোমার একটা বদ অভ্যাস অন্যদের খুব বেশী আন্ডারএস্টিমেট করো। দে সীম ভেরী হ্যাপী টুগেদার, আই বেট দে আর ডুয়িং ইট রাইট নাউ
আমি বললাম, বেট ধরতে চাও
– শিওর
আমি চোদা থামিয়ে ফোনটা নিয়ে ইফ্ফাতকে কল দিলাম, ইফ্ফাত কি রে, কেমন আছিস

বেশী সময় নষ্ট না করেই বললাম, কি করছিলি তোরা
– রেজা তার অফিসের কাজ করে, আর আমি টিভি দেখতে দেখতে এ্যাসাইনমেন্ট লিখছি

আমি ফোন রেখে বেলাকে বললাম, সী, জাস্ট হোয়াট আই সেইড
বেলা আমাকে নীচে দিয়ে এবার উপরে উঠে আমার নুনুটা ওর ভোদায় ঢুকিয়ে বললো, শী লাইড, নো ওয়ান ইজ গোয়িং টু সে দে আর ফাকিং ইচ আদার
আমি বললাম, আচ্ছা আচ্ছা ঠিক আছে, তুমি তাহলে ওরা ফাক করছে সেটা ফ্যান্টাসাইজ করতে থাকো

কিন্তু রেজা আর ইফ্ফাতকে নিয়ে বেলার ফ্যান্টাসী আরো জেকে বসতে লাগলো। উইকেন্ডে বাধ্য হয়ে ওদের দাওয়াত দিলাম বাসায়। বেলা তার এনথুসিয়াজম লুকোনোর চেষ্টা করলো না। মাঝরাত পর্যন্ত বোর্ড গেম খেলে ওদের নামিয়ে দিয়ে এলাম। বেলার আগ্রহে বাধা দেয়ার কোন কারন নেই, এতে যদি আমাদের সম্পর্ক ভালো থাকে ক্ষতি কি। বেশ কয়েকবার পাল্টাপাল্টি দেখা হওয়ার পর একদিন রাতে ঘুমোনোর আগে এক রাউন্ড দিয়ে নিচ্ছি, বেলা বললো, তোমার কি মনে হয় ওরা আমাদের সাথে সেক্স করতে রাজী হবে?
আমি বললাম, ইফ্ফাত আর রেজা ভাই? আই ডোন্ট থিংক সো। ওরা ঢাকা থেকে এসেছে, এধরনের কোন কিছু কল্পনাই করতে পারবে না, বড়জোর মুভিতে দেখেছে
– হাউ ডু ইয়্যু নো, মানুষ কত কি ভাবে, কখনো বুঝতে দেয় না
– ওয়েল, আমি শিওর রেজা ভাই তোমাকে ভেবে অনেকবার হাত মেরে নিয়েছে, হয়তো ইফ্ফাতকে চুদতে চুদতে তোমাকে কল্পনা করেছে, দ্যাটস অল। আর ওদের বিয়ে হয়েছে মাত্র বছর খানেক, এসবের ধকল সহ্য করতে পারবে না। রেজা ভাই তো পারবেই না। মানে তার বৌকে আমি স্পর্শ করলে আমি নিশ্চিত খুন করে ফেলবে
– হি উইল হ্যাভ মি
– ডাজন্ট ম্যাটার, বাঙালী পুরুষ মাগনা পেলে রাস্তার বুড়িকেও চুদবে, তাই বলে বৌকে আরেকজনের হাতে ছেড়ে দেবে এত পাগল হয় নি

ঘুরে ফিরে প্রায়ই রেজা ভাই আর ইফ্ফাতকে নিয়ে কথা চলতে লাগল। আসলে ওরা দুজনেই দেখতে বেশ ভালো, রেজা ভাই শ্যমলা কিন্তু লম্বা, খুব টিপটপ, আর ইফ্ফাত গড় পড়তার চেয়ে ভালো, স্লিম, চশমা পড়ে স্কুল টীচারের মত ভাব নিয়ে থাকে। আমার গাইগুই দেখে বেলা ঠিক করলো, ও নিজেই বলবে ইফ্ফাতকে। আমি বললাম, তুমি পারলে তো ভালই, তবে আমার ধারনা তুমি ওদের সাথে যে সম্পর্ক আছে সেটা রুইন করবে

কিন্তু কি আশ্চর্য। বেলা একদিন ফোনে ইফ্ফাতের সাথে রাজ্যের গল্প জুড়ে দিল। এ প্রসঙ্গ সে প্রসঙ্গ হয়ে সেক্স নিয়ে কথা উঠলো। মেয়েরা নিজেদের মধ্যে খুব সাবলিল ভাবে এগুলো নিয়ে বলে। বেলা সব হাড়ির খবর নিতে লাগলো, দিতেও লাগলো, কন্ট্রাসেপটিভ থেকে শুরু করে সপ্তাহে কতবার, কি কি পজিশনে করে। স্পিকারফোনে থাকায় আমিও শুনছিলাম। বেলা বললো, ডু ইয়্যু এভার ফ্যান্টাসাইজ টু ডু উইথ সামওয়ান এলস
ইফ্ফাত প্রথমে কিছু বলতে চাইছিল, কিন্তু বেলা নানাভাবে চাপ দিতে লাগলো, ক্রমশ ওদের মধ্যে দেয়াল ভেঙে যেতে লাগলো, ইফ্ফাত বেশ খোলামেলা হয়ে অনেক কিছু বললো। নেক্সট স্যাটারডে তে ওরা দুজনে টরোন্টোতে মলে গার্লফ্রেন্ড ডেটে যাবে ঠিক হলো।

অন্য সময় হলে আমিও বেশ আগ্রহী হতাম, কিন্তু তখন আমি বুঝে গেছি এটাই বেলার সাথে আমার শেষ এ্যাক্ট। ইফ্ফাত বা রেজা ভাইয়ের সামর্থ্য নেই আমাদের ভঙ্গুর সম্পর্ককে জোরা লাগিয়ে দেবে। রিলেশনশীপটা তার ন্যাচারাল কোর্স শেষ করে ফেলেছে। এজন্য ইফ্ফাতকে চোদার সম্ভাবনাতেও ভীষন আগ্রহ বোধ করলাম না। কিন্তু বেলাকে বাধা দেয়ার কোন সুযোগ নেই। বেলা বিকেলে এসে বললো, অলমোস্ট ডান! ইফাত নাউ নীডস টু কনভিন্স রাজা। বেলার মাত্র পিরিয়ড শেষ হয়েছে, তবুও রাতে উগ্র চোদাচুদি করলাম। ধাক্কাধাক্কিতে পিরিয়ডের রক্ত বেরিয়ে নুনুটা মাখামাখি হয়ে গেল।

শুক্রবার দিনেই আমি রেজা ভাইকে কল দিয়ে নিলাম, নাহলে সামনাসামনি দেখা হলে উনি হয়তো স্বাভাবিক হতে পারবেন না। বেশ খোলাখুলি সেক্স নিয়ে কথা বলে বরফটা গলিয়ে নিলাম। ইফ্ফাতকেও কল দিলাম তারপর। আমাদের এপার্টমেন্ট টা বড়, প্লাস হৈচৈ হলে কেউ অতটা শুনতে পাবে না, সেজন্য এখানে ওদেরকে নিয়ে এলাম। ওরা বেশ নার্ভাস হয়ে আছে। কিন্তু হর্নি যে হয়ে আছে চোখমুখ দেখেই টের পেলাম। অল্প বিস্তর কথা বলে লিভিং রুমে ফ্লোরে চাদর বিছানো ছিল ওখানে বসে পড়লাম সবাই। বেলা টিভিতে ল্যাপটপটা লাগিয়ে ডাউনলোড করা সফট অর্জি মুভি ছেড়ে দিল। প্রথম আধ ঘন্টা নানা কথা বার্তা, দুধ চাপচাপি তারপর মুভিতে এ্যাকশন শুরু হবে, এভাবেই ঠিক করা। লাইট নিভিয়ে দিয়ে বেলা খালি বোতল এনে বললো, নিয়মটা বলে দিচ্ছি। একজন বোতলটা স্পিন করবো, যার দিকে ফিরে খুলবে তাকে একটা পোষাক খুলতে হবে। তারপর সে নেক্সট স্পিন করবে। আনটিল উই আর অল নেইকেড। ফেয়ার?

ওরা দুইজন কিছু বললো না। ইফ্ফাতকে দেখে মনে হচ্ছে সামারেও তাকে শীতে ধরেছে। শুরুর দিকে শার্ট, ক্যাপ, মোজা খুলতে তেমন সমস্যা হলো না। রেজা ভাইয়ের যখন খালি গা হইয়ার সময় হলো, উনি ইতস্তত করছিলেন, ইফ্ফাতের দিকে একনজর তাকিয়ে খুলেই ফেললেন। এরপর বেলা সাবলীলভাবে তার টপ খুলে ফেললো। ওর সাদা ব্রা বেরিয়ে এলো। বেলা বোতলটা ঘুরাতে গিয়েও থেমে বললো, লেট মি মেইক ইজি ফর এভরি ওয়ান। বলে সে তার ব্রাও খুলে ফেলল। ওর ফার্ম দুধদুটো ঝপাত করে বেরিয়ে এলো। আমি টের পেলাম রেজা ভাই চোখ বড় করে দেখছে, এখনই খেয়ে ফেলবে যেন। টিভির আলোতে বেলার ফর্সা টাইট দুধগুলো এমনভাবে ফুটে ছিল, হাজার হাজার বার দেখার পরও আমার নুনু দাড়িয়ে যাওয়ার মত অবস্থা, রেজা ভাইকে আর কি দোষ দেব। আর দুবার ঘুরতে ইফফাতের পালা এলো, সে একবার রেজা ভাইয়ের দিকে তাকায়, আরেকবার আমার দিকে। বেলা খেপে গিয়ে বললো, তোমার হাজবেন্ড কিন্তু আমারটা দেখছে, না খুললে তোমারই লস। বেলা উঠে গিয়ে হাত দিয়ে চেপে ধরলো ইফ্ফাতের দুধ। ব্রার উপর দিয়ে চাপতে চাপতে ব্রাটা উপরে তুলে ফেললো। ছোট দুটো টেনিস বলের মত দুধ। গাঢ় খয়েরী ছড়ানো বোটা। বেলা দুধ দুটোর ওপরে আদর করে দিতে লাগলো। ইফ্ফাত চোখ বুজে অনুভব করে যাচ্ছিল। বেলা দুধগুলো চারদিক থেকে ম্যাসাজ করতে করতে ইফ্ফাতকে দাড় করিয়ে দিল। নিজেও তখন উঠে দাড়িয়েছে, নিজের প্যান্টের বাটনটা খুলে ছেড়ে দিয়ে আমাকে বললো, বেইব, প্যান্ট টা খুলে দাও। আমি ওর দুপা থেকে প্যান্ট ছাড়িয়ে নিতে ও পা তুলে প্যান্টি খুলে ফেললো। ওর ফোলা ক্লীন শেভ করা ভোদাটা বেরিয়ে এলো। বেলা যখনই ইফ্ফাতের প্যান্টে হাত দিয়েছে, ইফফাত মুঠো করে প্যান্ট ধরে রইলো, খুলতে দেবে না। যত জোর করছে ইফ্ফাত চোখ বুজে তত চেপে ধরে রইলো।

বেলা বললো, ওকে দেন আই উইল টেইক ইওর হাজবেন্ড। আমার দিকে ফিরে বললো, তুমি ইফাতের সাথে থাকো, আমি রাজাকে নিয়ে ও রুমে যাচ্ছি

রেজাভই তখন প্যান্টে হাত দিয়ে নুনু ঘষছিল। বেলা তাকে টেনে নিয়ে বেডরুমে গিয়ে দরজা বন্ধ করে দিল। আমি পড়লাম মহা ঝামেলায়। ইফ্ফাত মাথা নীচু করে বসে আছে। ওকে না চুদলেও আমার ক্ষতি নেই। আমার এমন ভীষন ইচ্ছাও করছে যে তা না। টিভিতে অর্জিওয়ালারা মহা চেচামেচি শুরু করে দিয়েছে, আমি রিমোট টা নিয়ে ভলিউম কমিয়ে দিলাম। ইফফাত হাটু মুড়ে তারওপর মাথা গুজে দিল। কনুই দিয়ে দুধ ঢেকে রেখেছে যেন আমি দেখতে না পাই। আমিও সোফায় হেলান দিয়ে ঝিমোতে লাগলাম। আসলে ইফ্ফাতের সাথে কোন ইন্টারএ্যাকশন করতে মন চাইছিলো না, অবভিয়াসলী সব কিছু নিয়ে তার এখন সেকেন্ড থট হচ্ছে। কিন্তু বিধি পরিস্থিতি শান্ত থাকতে দিল না। বেডরুম থেকে বেলার আহ আহ চিৎকার ভেসে আসতে শুরু করলো। ধুপ ধাপ শব্দও হচ্ছিলো। মারদাঙ্গা সেক্স হচ্ছে। হাটাচলার শব্দ পেয়ে চোখ মেলে দেখলাম ইফ্ফাত বেডরুমের দিকে যাচ্ছে। সে ততক্ষনে ব্রা আর টপ পরে নিয়েছে। আজকে যে বড় কোন নাটক হবে তার আভাস পাচ্ছি। শুধু আজকের মধ্যে সীমাবদ্ধ যে থাকবে না সেটাও নিশ্চিত। আমি উকি দিয়ে দেখার প্রয়োজন বোধ করি নি। সেভাবেই নির্লিপ্তভাবে চোখ বুজে রইলাম। অনেস্টলী আমি সেসময় ভাবছিলাম, বেলার বাসা থেকে চলে গেলে, কোথাও রুমমেট নিয়ে উঠতে হবে। টিএতে কষ্টেসৃষ্টে কয়েকমাস হয়ে যাবে, তবে মাসখানেকের মধ্যে পার্ট টাইম কিছু ধরতে না পারলে মহাঝামেলায় পড়ে যাব। এগুলো ভাবছি, ইফ্ফাতের ফিরে আসা টের পেলাম। সে হিসহিসিয়ে বললো, বাস্টার্ডটা এখন মাগীটাকে চুদছে। হারামজাদা। এভাবে কয়েকবার বিড়বিড়িয়ে গালি দিল। কয়েকবার হেটে বেডরুমের সামনে গেল। কিন্তু একবারও ধাক্কা মেরে দরজা খুলে ঢুকলো না। ফিরে এসে বললো, আমার সামনে এসে দাড়িয়ে রইলো এবার। লন্ড্রীতে ধোয়া জামাকাপড়ের গন্ধ পাচ্ছিলাম। তারপর হুট করে বললো, তানিম, তোমার ওটা বের করো তো
আমি চোখ খুলে বললাম, থাক বাদ দাও
– বাদ দেব কেনো, বের করো এখনই
ও দেরী না করে টেনে আমার প্যান্ট খুলে ফেলল। নুনুটা আরো অনেক আগে নেতিয়ে পড়ে ছিল। ইফ্ফাত বললো, ওহ এটাও দেখি মরে আছে, বড় কর তো

ইফ্ফাত হাত দিয়ে নাড়াচাড়া শুরু করলো। দেরী হচ্ছে দেখে মুখ দিয়ে আমার নুনু চুষতে লাগলো। বারবার বলতে লাগলো, কি হলো, বড় হচ্ছে না কেন

একটু শক্ত হতে ও প্যান্ট খুলে সোফায় উঠে আমার নুনু ওর ভোদায় চেপে বললো, ভালোমত কর, ইচ্ছেমত কর

ও নিজেই ঠাপানোর চেষ্টা করছিল। কিন্তু বাঙালী মেয়েদের যা হয়, সারাজীবন ঠাপ খেয়ে অভ্যস্ত দিতে শেখেনি। ও খেপে গিয়ে বললো, কি তুমি দিচ্ছ না যে
আমি বললাম, তাহলে তুমি থামো, দুজনে একসাথে দেয়া কঠিন। আমি ওর কোমর ধরে নীচ থেকে ঠাপানো চেষ্টা করতে লাগলাম। সমস্যা হচ্ছে একদিকে ওর ভোদায় তেমন লুব বের হয় নি, আমার নুনুও এনাফ শক্ত হয় নি। ভুয়া কিছু ঠাপাঠাপির পর আমি বললাম, আসলে তোমার নুনু শুকিয়ে আছে, এভাবে ঢুকবে না।

ও চিৎকার করে বললো, আমারটাই কেন শুকিয়ে আছে, সবসময় কেন শুকিয়েই থাকে এটা

আমি বললাম, এটা কোন সমস্যা না, তুমি মাথা গরম করে আছো, এত টেন্সড হয়ে থাকলে ভিজবে না
ইফ্ফাত রাগ হয়ে যাচ্ছিল। আমি সোফা থেকে উঠে ওকে বসিয়ে দিলাম। ওর দু পা ফাক করে ভোদায় মুখ দিলাম। ছোট্ট ভোদা, খুব সংক্ষিপ্ত। গোল হয়ে থাকা বালের সারি সরিয়ে ভগাঙ্কুরে জিভ দিলাম। এটাকে খাড়া করতে হবে। আর ওর রাগটা নামাতে হবে। আঙ্গুল জিভে ভিজিয়ে ভোদার গর্তের আশেপাশে নাড়াচাড়া করতে লাগলাম। অনুভব করে ভোদার পাতা দুটোতে কখনো জিভ কখনো আঙুল দিয়ে চেটে মেখে দিতে লাগলাম। মেয়েটা জেগে উঠছে টের পেলাম। এবার ভেজা আঙ্গুলদুটো ভোদার গর্তে অল্প অল্প করে ঢুকিয়ে দিতে লাগলাম। ইফ্ফাত বললো, ব্যাথা পাব তো। আমি বললাম, না ব্যাথা লাগবে না, আমি সাবধানে করব
ও বললো, এগুলো থাক, তুমি নুনু ঢোকাও, এখন হয়তো আমার নুনু ভিজেছে
আমি বললাম, তুমি আগে অর্গ্যাজম করো, তারপর আমি ঢোকাচ্ছি
ইফ্ফাত বললো, আমি অর্গ্যাজম করতে পারি না, ওগুলো আমার হয় না
আমি বললাম, তাতো হওয়ার কথা না, তোমার আর পাচ মিনিটের মধ্যে হবে
ইফ্ফাত তখন বললো, ও অনেকভাবে সেক্স করেছে কখনো হয় নি
আমি বললাম, রেজা ভাই তোমার নুনু খেয়ে দেখেছে
বুঝলাম, ওরা এভাবে কখনো চেষ্টাই করে নি
আমি ওকে সোফায় ঠেলে দিয়ে বললাম, রিল্যাক্স করতে, আর যা হচ্ছে তা মন খুলে এনজয় করতে, বেশী ভাবলেই ঝামেলা বেধে যাবে

আমি লিংটা জিভ দিয়ে নাড়তে নাড়তে ভোদার মধ্যে আঙ্গুল চালাতে লাগলাম। মিনিট দয়েকের মধ্যে লিংটা ভীষন শক্ত হয়ে উঠলো। ইফ্ফাত বলতে লাগলো, ওহ ভালো লাগছে তানিম, থামিও না, যা ইচ্ছা করো, কিন্তু থামিও না

আমি টের পেলাম ভোদার গর্তের ভেতরটা চেপে আসছে, তারমানে এখনই হয়ে যাবে। দেরী না করে বা হাতের তালু দিয়ে পাছার ছিদ্র ম্যাসাজ করে দিতে লাগলাম। ক্রমশ ভোদাটা আমার আঙ্গুল গুলো টাইট করতে ধরতে লাগলো। শুরুতে ইতষ্ত করছিলাম, তারপর ভাবলাম, কি আছে দুনিয়ায়, বা হাতের মধ্যমাটা ওর পাছার ফুটোয় কিছুদুর ঢুকিয়ে দিলাম। ইফ্ফাত ওওওওওওও করে চিৎকার দিয়ে কাপতে লাগলো। ভোদার গর্তটা আঙ্গুল আটকে ধরেছে তখন। আমি যতদুর সম্ভব আমার কাজ চালিয়ে ওকে পুরো অর্গ্যাজম করতে দিলাম।

সেদিন রাতের পরের অংশ নিয়ে আর কি লিখব। ইফফাত ঠিক করলো ও আর রেজা ভাইয়ের সাথে বাসায় যাবে না। সপ্তাহখানেক পরে ওরা অফিশিয়ালী সেপারেট হয়ে গিয়েছিল। আমি ঢাকায় আসার আগে কার মুখে যেন শুনেছিলাম ইফ্ফাত টরোন্টো ছেড়ে ওয়াটারলুতে যাওয়ার ব্যবস্থা করছে। আমার সাথে অবশ্য আর যোগাযোগ হয় নি। আমিও এর মধ্যে বেলার এপার্টমেন্ট ছেড়ে দিলাম। বেলা নিজেই আমাকে বলেছিল রেজা ভাইয়ের সাথে সে ডেট করছে। বেলার সাথে সম্পর্ক শেষ হবে জানতাম, কিন্তু শেষটা এই ঘটনায় যে এত দ্রুত হয়ে যাবে বুঝতে পারি নি।

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

