দেখি নাই ফিরে (উপন্যাস) (cont. series 02)


কেন আবার কি হল।
অফিসে একটা ঝামেলা হয়েছে।
কাকে নিয়ে।
আবার কাকে নিয়ে ঐ চিফ রিপোর্টার।
তোমার এ্যাসাইনমেন্ট জমা দিয়েছো।
হুঁ। অনি ভাল লাগছে না, তোমার কথা বার বার মনে পরছে।
আজকের দপুরটা তুমি ভাল এনজয় করেছো।
কেন তুমি করো নি।
কই করলাম সবই তো তুমি শুষে নিলে, আমি পেলাম কোথায়, ঐ ছিটে ফোঁটায় কিছু হয় নাকি।
এই জান তোমার ওখান থেকে বেরিয়ে অফিসে এসে দেখি হয়ে গেছে।
তাই !


হ্যাঁ। কি বিচ্ছিরি অবস্থা বলতো, ম্যানেজ করে নিয়েছি।
তনু।
কি।
আবার কবে করবো।
ফিরে এসো।
এলেই হবে।
এখন কি করবো?
কি আর করা যাবে, দুধের সাধ ঘোলে মেটাও।
কুপের দরজাটা কেউ নক করল, শুয়ে শুয়েই বললাম খোলা আছে ভেতরে আসুন।
দেখলাম, টিটি সাহেব এসেছেন উঠে বসলাম, ওনাকে ভেতরে এসে বসতে বললাম, উনি ভেতরে এলেন, আমি ব্যাগ থেকে টিকিটটা বের করে ওনাকে দিলাম, উনি দেখে বললেন, স্যার আপনার কোন অসুবিধা হলে, আমাকে বলবেন।
আমি একটু অবাক হলাম, আমাকে স্যার বলে সম্বোধন করাতে, আমি বললাম একটু কফি পাওয়া যাবে।
অবশ্যই আমি গিয়ে পাঠিয়ে দিচ্ছি। আর ঐ যে বললাম এনি প্রবলেম আমাকে একটু জানাবেন। আমি পাশেই আছি।
ঠিক আছে।
উনি চলে গেলেন, একটু পরেই দেখলাম একজন এসে একটা ট্রে টেবিলের ওপরে রাখল, কফির পট কাপ ডিস দেখে আমার একটু সন্দেহ হল, আমি নিশ্চই কোন সাধারণ ব্যক্তি নই, এদের এ্যারেঞ্জমেন্ট সেই কথাই বলছে, একজন সাধারণ সাংবাদিকের জন্য এরকম ব্যবস্থা। কেমন যেন সন্দেহ হল। মুখে কিছু বললামনা। পকেট থেকে মানিপার্সটা বার করে পয়সা দিতে গেলাম, বলল না স্যার আপনার যখনি যা চাই বলবেন আমরা চলে আসব, একটা বেল দেখিয়ে বলল, এই বেলটা একটু বাজাবেন। আমার সন্দেহটা আরো বারল।
এই ঘরটায় আমাকে বোবা হয়েই থাকতে হবে কারুর সঙ্গে কথা বলার জো নেই। কফি খাওয়ার পর বইটা পড়তে পড়তে কখন যে ঘুমিয়ে পরেছি খেয়াল নেই, হঠাৎ দরজায় টোকা মারার শব্দে ঘুমটা ভেঙ্গে গেল। দেখলাম, টিটি ভদ্র লোক মুখটা আমসি করে দাঁড়িয়ে আছে।
সরি স্যার ডিসটারব করলাম যদি একটু পারমিসন দেন তাহলে একটা কথা বলবো।
আমি একটু অবাক হলাম, বলুন,
স্যার আপনার এই কুপে একটা সিট খালি আছে একজন ভদ্রমহিলাকে যদি একটু লিফট দেন ?
আমি লিফ্ট দেবার কে, ফাঁকা আছে, আপনি এ্যালট করবেন।
না স্যার এই কুপটা আজ শুধু আপনার জন্য, জি এম সাহেবের হুকুম।
হ্যাঁ স্যার, এবং আপনার যাতে কোন অসুবিধা না হয়, তার জন্যও আমাদের নি্রদেশ দেওয়া আছে।
তাই নাকি। এজিএম মানে সোমনাথ মুখার্জী।
হ্যাঁ স্যার।
এতোক্ষণে বুঝতে পারলাম, ঠিক আছে আপনি যান, ওনাকে নিয়ে আসুন।
চোখের নিমেষে ভদ্রলোক অদৃশ্য হয়ে গেলেন, কিছুক্ষণ পরে বছর কুড়ির একজন তরুনীকে নিয়ে এসে হাজির।
দেখেই আমার চোখ স্থির হয়ে গেলো।
গায়ের রং পাকা গমের মতো, পানপাতার মতো লম্বাটে মুখ ঠোঁটের ঠিক ওপরে একটা বাদামী রং-এর তিল। পিঠময় মেঘের মতো ঘন কালো চুল মাঝে কিছুটা হাইলাইট করা। চোখে রিমলেস চসমা। উদ্ধত বুক। পরনে থ্রিকোর্টার জিনসের প্যান্ট এবং টাইট একটা হাতাকাটা গেঞ্জি।
টিটি ভদ্রলোক আমার পরিচয় ওকে দিতেই আমি হাততুললাম।
আমি ঝিমলিকে আপনার সব কথা বলেছি, তাছাড়া সোমনাথবাবুও ওকে সব বলেছে। ঝিমলির বাবা আমাদের ডিভিসনের এজিএম। উনিও আপনাকে খুব ভলকরে চেনেন আপনার লেখার খুব ভক্ত।
মোবাইলটা বেজে উঠল, পকেট থেকে বার করতেই দেখলাম, বড়সাহেবের ফোন। তুই এখন কোথায় ?
কি করে বলবো, একটা কুপের মধ্যে টিকিট কেটেছ, আমি এতটা ভি আইপি হয়ে গেছি নাকি ?
সারা রাতের জার্নি তোর মা বলল…..
ও। আমরা এখন কোথায় আছি ? টিটি ভদ্রলোকের দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলাম।
খড়গপুর ছেড়ে এলাম।
শোন আমরা এখন খড়গপুর ছেড়ে এলাম।
ও। শোন সোমনাথ ফোন করেছিল ওদের এক কলিগের মেয়ে কি পরীক্ষা আছে, তোর স্টেশনেই নামবে, আমাকে রিকোয়েস্ট করেছিল, তোর কুপে পারলে একটু ব্যবস্থা করে দিস, আর তোর বড়মাকে বলার দরকার নেই।
হাসলাম। ওরা আমার সামনেই দাঁড়িয়ে আছে।
আচ্ছা আচ্ছা, দু একটা ভাল লেকা কাল পরশুর মধ্যে পাঠাস।
ঠিক আছে।
আমার কথাবার্তা শুনে ওরা বুজে গেচে আমি কার সঙ্গে এতোক্ষণ কথা বলছিলাম। টিটি ভদ্রলোকের দিকে তাকিয়ে বললাম, কটা বাজে।
দশটা পনেরো।
একটু কিছু খাওয়াতে পারেন। আমার গেস্ট এলেন।
ওকে স্যার গেস্ট বলবেন না। ঠিক আছে আমি পাঠিয়ে দিচ্ছি।
আর একটু কফি।
আচ্ছা স্যার।
কিছুক্ষণের মধ্যেই ঝিমলির সঙ্গে ভাল আলাপ জমিয়ে ফেললাম, জানলাম ও আমার ওপর ভাল হোমওয়ার্ক করেই এখানে এসেছে, ও উঠেছে, হাওড়া থেকেই কিন্তু জায়গা না পাবার জন্য পেনটিকারেই ছিল, তারপর খোঁজ খবর নিয়ে যোগাযোগ করে এমনকি অমিতাভদার পারমিসন নিয়ে এখানে স্থানান্তরিত হয়েছে। আমার প্রতি কৃতজ্ঞতায় ওর দুচোখ ভরে গেছে।
আমি আসতে আপনার কোন অসুবিধা হবেনাতে।
হলে, আপনাকে আসতে দিতাম না।
ঝিমলি ভাইজ্যাকে একটা সফটওয়ার কোম্পানিতে ইন্টারভিউ দিতে যাচ্ছে। পরশুদিন ওর ইন্টারভিউ। কথায় কথায় এও জানলাম ওখানে ওর থাকার কোন বন্দবস্তনেই, ওর বাবা ভাইজ্যাকের স্টেশন মাস্টারকে বলে দিয়েছেন ওরাই ওর ব্যবস্থা করে দেবে।
খাবার চলে এল, আমরা দুজনে একসঙ্গে খেলাম, খেতে খেতে ওর সঙ্গে অনেক গল্পহল, ওর পড়াশুনর বিষয় আমার লেখার বিষয়ে, আরো কত গল্প, আমার কিন্তু বার বার ওর বুকের দিকে নজর চলে যাচ্ছিল, ও সেটা ভাল রকম বুঝতে পারছিল কিন্তু তার কোন প্রকাশ ওর মুখে চোখে দেখতে পেলাম না। বরং আমার চোখের এই লোভাতুর দৃষ্টি ও বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছিল।
খাওয়া শেষ হতেই একজন এসে সব পরিষ্কার করে নিয়ে চলে গেল, আমি ব্যাগ থেকে একটা পাজামা পাঞ্জাবী বার করে বাথরুমে চলে গেলাম, একেবারে ফ্রেস হয়ে চলে এলাম, আমি চলে আসার পর ঝিমলি গেল।
ঝিমলি একটা ঢলঢলে গেঞ্জি আর একটা ঢলঢলে বারমুডা পরে এল। ঝমলিকে দেখে তনুর কথা মনে পরে গেল সঙ্গে সঙ্গে আমার সোনামনি নেচে উঠল, কি আর করা যাবে আজ রাতটা হাতের কাছে সব কিছু পেয়েও শুকনো যাবে। মোবাইল থেকে দুটো ম্যাসেজ করলাম, একটা বড়মাকে আর একটা তানিয়াকে, মোবাইলের শুইচ অফ করলাম।
ঝিমলি বলল কি হলো শুয়ে পরবেন নাকি ?
হ্যাঁ।
তারমানে।
আমি একা একা জেগে বসে থাকব নাকি।
তাহলে কি করবে।
কেন, গল্প করব।
সব গল্পতো শেষ হয়ে গেল।
বা রে কৈ হল।
ঐ হল আর কি।
আমি টান টান হয়ে শুয়ে পরলাম। ঝমলি আমার মুখের দিকে কপট রাগ করে তাকাল, আমি বললাম, দেখ ঝিমলি তুমি না থাকলেও আমি ঘুমোতাম, রাত জাগা আমার অভ্যেস নেই।
আপনি না সাংবাদিক।
হ্যাঁ, তাতে কি হয়েছে, সারা রাত জেগে কি আমরা সংবাদ লিখি নাকি, কারা লেখে জানিনা তবে আমি লিখি না।
ঝিমলির মুখের দিকে তাকালাম, ও চোখের থেকে চশমাটা খুলে সামনের টেবিলের ওপরে রাখল, তানপুরার মতো ভরাট পাছা। তনুর থেকে যথেষ্ট সেক্সী দেখলেই বোঝা যায়। অন্য কেউ হলে এরি মধ্যে ঝিমলিকে পটিয়ে নিয়ে এককাট মেরে দিত, কিন্তু আমার দ্বারা এ সব হয় না। কেউ উপযাচক হয়ে দিলে আমি তা গ্রহণ করি মাত্র।
আমি চুপ চাপ ঘুমের ভান করে মরার মতো পরে রইলাম, ঝিমলি একবার দরজা খুলে বাইরে গেল, টিটি ভদ্রলোক সামনই বসেছিলেন তাকে কি যেন বলল, তারপর ভেতরে এসে দরজায় লক করে দিল, নিজের ব্যাগ খুলে একটা চেপ্টা মতন কিযেন বার করল বুঝলাম, ল্যাপটপ, তারপর আমার দিকে পাকরে দরজার দিকে মাথা করে ওর বার্থে শুয়ে ল্যাপটপটা খুলল, আমি মিটিমিটি চোখে ঝিমলির শুয়ে থাকার দিকে তাকিয়ে ছিলাম, ওঃ কি ভরাট পাছা, যদি একবার মারতে পারতাম জীবন ধন্য হয়ে যেত, তারপর নিজেকে বোঝালাম সব জিনিষ তোমার জন্য নয়।
বেশ কিছুক্ষণ একটা গেম খেলার পর ঝিমলি উঠে বসল আমার মুখের কাছে মুখটা নামিয়ে নিয়ে এল আমি ওর গরম নিঃশ্বাসের স্পর্শ পেলাম ভীষণ ইচ্ছে করছিল ওর মাথাটা ধরে ঠোঁটে ঠোঁট ঠেকাই পারলাম না। নিজেকে পুরুষ বলে পরিচয় দিতে সেই মুহূর্তে আমার ভীষণ খারাপ লাগছিল, ঝিমলি সোজাহয়ে দাঁরিয়ে লাইটটা অফ করে দিল, কুপের ভেতর হাল্কা সবুজ কালারের ছোট লাইটটা জলছে , ঝমলি নিজের গেঞ্জিটা খুলে ফেলল, আমি অবাক হয়ে ওরবুকের আপেলবাগানের দিকে তাকিয়ে রইলাম। ঝিমলিতো ব্রা পরে নি, তাহলে ! আমার ভুল ভাঙল, না ঝিমলি ব্রাটাই খুলছে, ও ট্রান্সপারেন্ট ব্রা পরেছে। ব্রাটা নীচু হয়ে ওর ব্যাগে ঢোকাল, কালটুলের রাশি ওর পিঠ ময় ছড়য়ে পরেছে, ওর শরৎকালের মতোফর্সা পিঠে কালচুলের রাশি ছড়িয়ে পরেছে, আমার দিকে ফিরে তাকাল, ওর নিরাভরণ দেহ আমার চোখ পরল ওর নাভি মূলে কি গভীর কি মসৃন, আর কি গভীর, গোল নাভীটা আমায় যেন ডাকছে, অনি ওঠো আপ দেরি করোনা সময় নষ্ট করো না, মানুষের জীবনে সুযোগ বার বার আসে না। এই অপসরা তোমার জন্যই আজ সব কিছু সাজিয়ে নিয়ে বসে আছে, আর তুমি ঘুমোচ্ছভূরু কাপুরুষ। ঝিমলি গেঞ্জিটা মাথা গলিয়ে পরল, ওর বগলে এক ফোঁটা চুল নেই কামানো বগলে শঙ্খের মতো দুচারটে ভাঁজ পরেছে। সত্যিই ঝিমলিকে অপসরার মতো লাগছে।
ঝিমলি ওর বার্থে বাবু হয়ে বসল, আমার দিকে এরবার তাকাল আমি জেগে আছি কিনা। আর এরবার উঠে এসে আমার মুখের কাছে মুখটা নামিয়ে নিয়ে এল, ওর নিঃশ্বাস এখন আরো ঘন হয়ে পরছে। আমি ইচ্ছে করেই জিভটা বার করে আমার ঠোঁটটা চাটলাম, ঝিমলি ত্রস্তে মুখটা সরিয়ে নিল, আমি একটু নরেচরে একটা বড় নিঃশ্বাস ফেললাম, ঝিমলি ওর সিটে গিয়ে বসলো। আমার দিকে বেশ কিছুক্ষণ তাকিয়ে ও বসে রইল, তারপর আস্তে আস্তে আমার দিকে একপাশ হয়ে শুল, ল্যাপটপটা কাছে টেনে নিল, একবার আমার দিকে তাকাচ্ছে আরএকবার ল্যাপটপের দিকে, বেশ কিছুক্ষণ এইরকম করার পর ও একটা ফাইলে গিয়ে রাইট ক্লিক করে ওপেন উইথ করে একটা ফ্লিম চালাল, ল্যাপটপটা ওর দিকে একটু ঘুরিয়ে নিল, আমি ল্যাপটপের স্ক্রিনটা পুরোটা দেখতে পাচ্ছিনা, তবে কিছুটা দেখতে পাচ্ছি। মনে হল ও যেন একটা ব্লু-ফ্লিম দেখছে, আমি আবঝা আবঝা দেখতে পাচ্ছি, ঝিমলি এবার সিটের ওপর উঠে বসল, আবার ল্যাপটপটা ঘুরিয়ে নিল, হ্যাঁ আমি যা ভেবেছিলাম ঠিক তাই, একটা টিন এজের বিদেশি ব্লু-ফ্লিম, আমি এবার পরিষ্কার দেখতে পাচ্ছি।
নিজেকে সত্যিই মনে হল কাপুরুষ। একবার ভাবলাম উঠে বসে ওকে কাছে টেনে নিই। তারপর ভাবলাম না থাক, চোখ মিট মিট করে ছবি দেখতে দেখতে আমার নুনু বাবাজীবন খাঁড়া হতে শুরু করেছে, ঝমলিও একটা হাতে ওর নিজের মাই টিপছে, আর একটা হাত প্যান্টের মধ্যে চালিয়ে দিয়েছে। আমার সোনামনিও তখন রাগে ফুঁসছে, পাঞ্জাবীর ওপর দিয়ে তাঁবু খাটিয়ে বসে আছে। হঠাৎ ঝিমলি আমার দিকে তাকল, ওর চোখ পরল আমার মধ্যপ্রদেশে।
আমার সোনামনি তখন শক্ত খাঁড়া হয়ে মাথা উঁচু করে দাঁড়িয়ে, ও পায়ে পায়ে আমার দিকে এগিয়ে এল, আমার মুখের দিকে একবার তাকাল, সত্যি আমি ঘুমিয়ে আছি কিনা। ডান হাতটা আমার সোনামনির কাছে নিয়ে গিয়েও সরিয়ে নিল, মনে মনে ভাবলাম ইস যদি হাত দিত, দু তিনবার এই রকম করার পর ঝিমলি আমার সোনামনিকে স্পর্শ করল, আঃ কি আরাম ওর কোমল হাতের স্পর্শে আমি যেন প্রাণ ফিরে পেলাম, তনু বহুবার আমার ওখানে হাত দিয়েছে কিন্তু সেই স্পর্শের সঙ্গে এই স্পর্শের আকাশ পাতাল ফারাক।
ঝিমলি আমার মুখের দিকে একবার তাকাল, আস্তে আস্তে আমার পাঞ্জাবীটা ওপরের দিকে তুলে পাজামার দরিতে হাত দিল। ঐ দিকে ল্যাপটপে ব্লু-ফ্লিমের সেই ছেলেটি মেয়েটিকে চিত করে ফেলে ফচাৎ ফচাৎ করে চুদে চলেছে, যেন মেসিন চলছে,। মেয়েটি কখনে ঠোঁট কামরে ধরছে কখনো জিভ চুষছে, কখনো আঃ উঃ সিৎকার দিয়ে উঠছে। ঝিমলি একবার আমার মুখের দিকে তাকায়, আর একবার আমার পাজামার দরির দিকে, আস্তে আস্তে আমার পাজামার দরিটা খুলে ফেলে, পাজামাটা একটু নিচে নামাতেই আমার সোনামনি ওর সামনে লাফিয়ে চলে এল । ঝির ঝিরে বাতাসে গাছের পাতা যেমন কাঁপে, আমার সোনামনিও তখন তেমনি থিরি থিরি কাঁপছে, ঝিমলি বেশ কিছুক্ষণ দেখার পর হাত দিল, আবেশে ওর চোখ ঘন হয়ে এসেছে।
আমি আবেশে চোখ বন্ধ করে মরার মতন পরে আছি। আমি নারাচাড়া করলে ঝিমলি যদি ওর খেলার পুতুল ছেড়ে নিজের জায়গায় চলে যায়। ও একটা আঙুল দিয়ে আমার সোনামনির মুখটা ঘষে দিল, আমার সোনামনি এরি মধ্যে কাঁদতে আরম্ভ করেছে। ও সোনামনির চোখের জল হাতে নিয়ে দেখল। তারপর ওর পেন্টের ভেতর হাত ঢুকিয়ে নিজের সোনমনিকে একবার দেখে নিল। ওর সোনামনিও কাঁদছে। ওর সোনামনির চোখের জলে আমার সোনামনির চোখ ভেজাল। আঃ কি আরাম, এ সুখ আমি সইতে পারছি না।
কি ভাবে উপভোগ করব এই তরতাজা তন্বীকে।
না আজ আমি ঝিমলিকে কোনমতেই উপসী থাকতে দিতে পারি না। যে ভাবেই হোক আমি ওকে সুখী দেখতে চাই। আমাকে আর একটু অপেক্ষা করতে হবে।
ঝমলি এবার আমার সোনামনির চামড়াটা একটু টেনে নামাল আমার একটু লাগল, কেঁপে উঠলাম, ঝিমলি একটু থামল, আবার আমার মুখের দিকে তাকাল, কুপের আবঝা আলোয় ওকে আরো মায়াবী করে তুলেছে। ঝিমলি আমার সোনামনিকে চুমু খেল। আঃ।
এবার ঝিমলি প্রথমে ওর জিভ দিয়ে আমার সোনামনিকে আদর করল তারপর আইসক্রীমের মতে চুষতে লাগল, ওর ঠোঁটোর স্পর্শে আমার পাগল হয়ে যাবার জোগাড়, মরার মতো পরে আছি নড়া চড়া করতে পারছি না, মিনিট পাঁচেক পর আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না, ঝিমলি বেশ জোড়ে জোড়ে আমার সোনামনিকে আদর করছে। আমি তরাক করে উঠে বসে, ঝমলির মাথাটা চেপে ধরলাম, আমার সোনামনি তখন ওর মুখের মধ্যে সেঁদিয়ে থিরি থিরি কাঁপছে।
ঝিমলির চোখের ভাষা তখন আমি ভাষা দিয়ে বোঝাতে পারবনা। না পাওয়ার বেদনা। আমি ওর কপালে আমার দুহাতের বুড়ো আঙুল দিয়ে বিলি কাটলাম চোখের পাতায় হাত রাখলাম ও চোখ বন্ধ করল। আমার সোনামনিকে ওর মুখ থেকে স্বাধীন করে ওর ঠোঁটে ঠোঁট রাখলাম। ও কি ঠোঁট, কি তার স্বাদ, যেন অমৃত, আমি সেই অমৃত সুধা পান করলাম। দুজনেই আস্তে আস্তে উঠে দাঁড়ালাম। আমার পাজামা খুলে পরে গেছে। ঝিমলি আমাকে আষ্টে পৃষ্ঠে জাপটে ধরে আছে সমানে ওর উদ্ধত বুকটা আমার বুকে ঘসে চলেছে। আমি ওর কমলালেবুর কোয়ার মতো ঠোঁট দুটো চুষে চুষে কাদা করে দিলাম, কেউ কোন কথা বলছি না। নিস্তব্ধে কাজ করে চলেছি। ওর হাত আমার সোনামনিকে নিয়ে আদর করছে। আমার সোনামনি মাঝে মাঝে গর্জন করে লাফিয়ে লাফিয়ে উঠছে। আমি ঝমলির ঠোঁটে ঠোঁট রেখেই ওর গেঞ্জির তলা দিয়ে ওর ভরাট বুকে হাত দিলাম, ঝিমলি একটু কেঁপে উঠল, ওর বুকের ফুল দুটি ফুটে উঠেছে পরাগ মিলনের আকাঙ্খায় উন্মুক্ত।
আমি ঠোঁট থেকে ওর ডানদিকের ফুলের মধু পান করতে আরম্ভ করলাম, ঝিমলি আস্তে আস্তে ওর গেঞ্জিটা মাথার ওপর দিয়ে খুলে ফেলেদিল আমি ওর মুখের দিকে না তাকিয়েই বাঁদিকেরটায় মুখ দিলাম ডানদিকের ফুলের পরাগ ফুলে ফেঁপে বেদানার দানার মত রক্তিম, আমি নিজেকে স্থির রাখতে পারছিনা, কি গায়ের রং ঝিমলির, যেন গলান সোনা ঝরে ঝরে পরছে, আমি ওর বেদানার দানায় দাঁত দিলাম, এই প্রথম ঝিমলি উঃ করে উঠল, কি মিষ্টিলাগছে ওর গলার স্বর, যেন ককিল ডেকে উঠল।
ঝিমলি নিজে থেকেই ওর পেন্টটা কোমর থেকে টেনে নামিয়ে দিল, তারপর পায়েপায়ে পেন্টটা খুলে ফেলল, আমি ওর বুক থেকে আস্তে আস্তে নিচের দিকে নামলাম, সুগভীর নাভী, ওর শরীর থেকে মুখ না সরিয়েই নাভীর ওপর জিভ দিয়ে বিলি কাটলাম, ও কেঁপে কোঁপে উঠল আমি ওর মুখ দেখতে পাচ্ছিনা, নিস্তব্ধে আমার খেলা খেলে চলেছি। ও আমার মাথার চুলে হাত রাখল, আস্তে আস্তে বিলি কাটছে, আর আমি ওর সুগভীর নাভীর সুধা পান করছি। আমার হাত ওর তানপুরায় সুর ধরেছে। ওঃ কি নরম, শিমুল তুলাকেও হার মানায়। মাঝে মাঝে হাতটা দুষ্টুমি করার জন্য পাছু ফুটোতেও চলে যাচ্ছে। ঝিমলি শরীরে বসন্তের বাতাস। দুলে দুলে উঠছে।
আলো অন্ধকার এই শীততাপ নিয়ন্ত্রিত কুপে এক জোড়া মানব মানবী আদিম লীলায় মত্ত কেউ বাধা দেবার নেই , কেউ উঁকি ঝুঁকি দেবার নেই, চারিদিক নিস্তব্ধ, একজন আর একজনকে তার সর্বস্ববিনা দ্বিধায় দান করে চলেছে। দুজনেই যেন একে অপরের পরিপূরক।
কতোক্ষণ ওর নাভিমূলে আমার জিভ খেলা করেছে আমি জানিনা। এবার শেষ ধাপ চরম সীমানায় এসে পোঁছলাম। ওপরওয়ালা সমুদ্রের মতো এই বিশাল অববাহিকা কি ভাবে তৈরি করেছে আমি জানিনা, সত্যিই এ জিনিষ প্রকৃতির দান, অনেক ভাগ্য করলে এজিনিষ পাওয়া যায়। ঝিমলির পুষি সেভ করা, ছেলেরা দারি কামানোর পর তাদের গালে একটা নীলাভ রেখার ছায়া পরে , ঝমলির পুষিও এই মুহূর্তে সেইরকম দেখাচ্ছে। টকটকে রং, মাঝখানে হাল্কা বেদানা রংএর আস্তরণ, আমি ঠোঁট ছোওয়ালাম, প্রচন্ড রোদের পর ঝির ঝিরে বৃষ্টিতে মাটি থেকে যেমন সোঁদা সোঁদা গন্ধ বেরয় , ওর পুষি থেকেও এই মুহূর্তে সেইরকম গন্ধ বেরোচ্ছে। যে কোন পুরুষকে পাগল করে দেবার জন্য এটা যথেষ্ট। আমি ওর সুন্দর ক্যানভাসে জিভ দিয়ে ছবি আঁকলাম, ঝিমলি কেঁপে কেঁপে উঠল। আমার মাথাটা চেপে ধরে ওর অভিব্যক্তি প্রকাশ করল, তারপর আমাকে তুলে ধরে, নিজে হাঁটু গেড়ে বসে পরল, আমার সোনামনিকে ওর মুখের ভেতর চালান করে দিয়ে, আপন মনে মাথা দোলাতে লাগল, আমি পাঞ্জাবীটা খুলে ফেললাম, এই আরাম দায়ক স্থানেও আমার কপালে বিন্দু বিন্দু ঘাম, আমি এবার কোমর দোলাতে শুরু করলাম, ঝিমলিও আমার সোনায় মুখ দিয়ে এই প্রথম আমার চোখে চোখ রাখল, মুখের বলি রেখায় বিস্ময়কর জয়ের আবেশ। আমি ওকে তুলে ধরে জাপটিয়ে আমার বার্থে শুইয়ে দিলাম। আমার ঠোঁট ওর ঠোঁটে আমার বাম হাত ওর বুকে ডানহাত ওর পুষিতে, ওর পুষি এখন ভিজে মাটির মত সেঁত সেঁতে, ও ডান হাতটা দিয়ে আমার সোনামনিকে আদর করছে, মিনিট পাঁচেক পর আমি উঠে দাঁড়ালাম আমার এরোপ্লেন লেন্ডিং করার জন্য ব্যস্ত হয়ে পরেছে। আমি ইসারায় ওর অনুমতি চাইলাম, ওর চোখে মুখে এক অনাবিল আনন্দের স্পর্শ, ও অনুমতি দিল।
আমি ঝিমলির ডাকে সারা দিলাম, আস্তে আস্তে ওর দুপায়ের মাঝখানে হাঁটু মুরে বসলাম, পুষিটা এখন অনেকটা ফুলে উঠেছে, আমি আমার সোনা দিয়ে ওর পুষিতে কিছুক্ষণ ছবি আঁকলাম, ঝিমলি আমার দিকে এক দৃষ্টে তাকিয়ে আছে, আমি মুচকি হাসলাম, সোনামনির জমাটা চেনে খুলে উলঙ্গ করলাম, তারপর আস্তে করে ছুঁইয়ে একটু চাপ দিলাম, ঝিমলি একটু কেঁপে উঠল, ইসারায় ওকে জিজ্ঞাসা করলাম লাগছে, ও চোখ টেনে টেনে বলল, সামান্য আমি একটু থেমে আবার চাপ দিলাম এবার আমার সোনামনি ঝমলির রানওয়ে স্পর্শ করল, একটু কাচে এগিয়ে এলাম নীচুহয়ে ওর তন্বী স্তনে ঠোঁট ছোঁয়ালাম, আঃ, ঝমলির মুখ থেকে সামান্য শব্দ বেরিয়ে এল, আমি এবার আর একটু চাপে সম্পূ্র্ণটা লেন্ড করালাম, ঝমলি দুহাত দিয়ে আমাকে জাপ্টে ধরল, ওর পাছা সামান্য সামান্য দুলছে আমি ওর স্তনবৃন্তে জিভের খেলা খেলছি। ও আমার মাথাটা ওর বুকে প্রাণপনে চেপে ধরে আছে। মাঝে কেঁপে কেঁপে উঠছে। আমি এবার গতি বারালাম, ঝিমলি মাথা দোলাচ্ছে ঠোঁট দুটো চেপে ধরেছে, চোখ বন্ধ, আমি ওর ঠোঁটে ঠোঁট রাখলাম, ধিমলি ঠোঁট ফাঁক করে আমার জিহ্বা স্পর্শ করল চুক চুক করে চুষতে লাগল আমি, আর একটু গতি বারালাম, ঝমলির পুষির গভীর গর্ত যেন আগ্নেয় গিরির খাদান, আমার সোনামনি মোমের মতে গলে গলে পরছে, তারওপর ঝমলি পুষির দুই ঠোঁট দিয়ে আমার সোনামনিকে কামরে কামরে ধরছে, আঃ কি আরাম, কোন কথা নেই শুধু নিস্তব্ধে আমরা খেলা করছি আদিম প্রেমের খেলা। হঠাৎ ঝমলি আমার ঠোঁট ছেড়ে দিয়ে আমকে আষ্টে পৃষ্ঠে জাপটে ধরল, থির থির করে কেঁপে উঠল আমার সনামনির গা বেয়ে উষ্ণ গীজারের জল গরিয়ে পরল, ঝিমলি পা দুটো সোজা করল, আমার সোনামনি তখনো ওর পুষির গভীর গর্তে খাবি খাচ্ছে, আমি হেসে ফেললাম, ঝমলি আমার পিঠে সজোরে একটা চিমটি কাটল আমি উঃ করে উঠলাম।
শয়তান।
কেন।
নিজেরটা বার করলনা আমারটা বার করে দিল।
তাতে কি হয়েছে।
আমারটা তো তোমার ওখানেই রয়েছে।
থাক একেবারে বার করবে না, ও আমার মাথাটা ধরে, ঠোঁটের ওপর টেনে নিল চকাস চকাস করে কয়েকটা চুমু খেয়ে বলল,
আজকের দিনটা অনেক দিন মনে থাকবে।
কেন !
মেয়েরা সব কথা মুখে বলতে পারে না, ওদের চোখের ভাষা বুঝতে হয় হাঁদারাম।
আমি ঝমলির মুখের দিকে তাকিয়ে রইলাম, ওর কপালে বিন্দু বিন্দু ঘাম জমেছে। ওর শরীরে এখন নেবুপাতার গন্ধ, আমি ওর কানের লতিতে জিভ দিয়ে, কানের কাছে ফিস ফিস করে বললাম,
কি হল বললেনা, কেন।
কিসের কেন ।
আজকের দিনটা কেন মনে রাখবে।
খুব জানতে ইচ্ছে করছে তাই না।
হ্যাঁ।
বন্ধুদের কাছে ইন্টারকোর্সের অনেক গল্প শুনেছি, কিন্তু কোন অভিজ্ঞতা ছিল না। আজ প্রথম সেই অভিজ্ঞতা হল, এতোক্ষণ একটা স্বপ্নের মধ্যে ছিলাম।
আমি ঝিমলির নাকে আমার নাক ঘোসে দিয়ে একটা চুমুখেলাম।।
তোমার। নিশ্চই প্রথম। মেয়েরা সব বুঝতে পারে জান মশাই।
আমি সচর আচর মিথ্যে কথা বলতে পারি না। এক দৃষ্টে ওর চোখে চোখ রাখলাম, বোঝোর চেষ্টা করলাম।
আমরাটা ছোট হয়ে যাচ্ছে।
ইস, বললেই হল।
ঝিমলি তিন চারবার ওর পুষির ঠোঁট দিয়ে আমার সোনামনিকে কামরে ধরল। আমি সামান্য কেঁপে উঠলাম।
হো হো করে ঝিমলি হেসে উঠল।
প্লীজ আর একবার।
না।
প্লীজ। আমি ওর মুখের কাছে মুখ নিয়ে গিয়ে একটা চুমু খেলাম।
ঝমলি মুচকি হেসে আর একবার করল। আমি সতেজ হলাম, দুচারবার নীচ ওপর করলাম, আমার সোনমনি আবার স্ব-মহিমায় ফিরে এল।
করি।
ঝিমলি মাথা দোলাল। আমার কানের কাছে ঠোঁট এনং বলল, এবার একসঙ্গে বার করব।
আমি হাসলাম, ভেতরে।
হ্যাঁ।
যদি কিছু হয়ে যায়।
তোমার কাছে কিছু দাবি করব না।
ধ্যাত।
আগামী পর্শুদিন আমার ডেট, এই সময় ভেতরে করলে কিছু হবে না।
তুমি কি করে এত জানলে এই সব।
মেয়েদের এগুলো জানতে হয়। তাছাড়া বন্ধুদের কালেকসন।
ও ।
করো না।
করছি তো।
আমি আবার শুরু করলাম। ঝিমলি ওর পাদুটে উচুঁতে তুলে ধরে আমার পাছায় হাত রাখল আস্তে আস্তে আমার পাছা ধরে ওর পুষিতে ধাক্কা দিতে লাগল, আমি বেশ মজা পেলাম, তনুর সঙ্গে ঝিমলির কতো ফারাক, তনু খালি নিতে জানে দিতে জানেনা, ঝমলি নিতেও জানে আবার ফিরিয়ে দিতেও জানে।
কতোক্ষণ করেছিলাম জানিনা। দুজনের একসঙ্গে বেরিয়েছিল, ঝমলি এবং আমার হয়ে যাবার পরও চুপচাপ ভেতরে ঢুকিয়ে অনেকক্ষণ শুয়ে ছিলাম। আমারটা যখন একেবারে ছোট হয়ে গেছে। তখন আমি উঠে দাঁড়ালাম ঝিমলির পুষি তখন কাদা হয়ে গেছে। আমি সেই কাদা মাটি একটু তুলে আঙুলে ঘোষলাম। ঝিমলি আমার সোনায় হাত দিয়ে বলল, তোমার কচি খোকাটা রেগে গেলে মস্ত বর হয়ে যায়।
ঝিমলি এক কথায় আমার সঙ্গে আমার হোটেলে থাকতে রাজি হয়ে গেলো। ও ওর বাড়িতে ফোন করে ওর বাবার পারমিশন নিয়ে নিল। সকাল বেলা ট্রেন যখন ভাইজ্যাকে থামল, টিটি ভদ্রলোক এলেন আমাদের কুপে, আমরা তখন রেডি হয়েগেছি নামার জন্য একজন ভদ্রলোক ওনার পেছনে এসে দাঁড়াল, জিজ্ঞাসা করল আমি অনিন্দ কিনা, আমি একটু অবাক হলাম, উনি বললেন আমি রামাকান্ত, অফিস থেকে আসছি, আমি ওকে জিজ্ঞাসা করে জানলাম, ও আমাদের এখানকার অফিসের কর্মচারী, যাক একটা ঝামেলা চুকলো ওকে সব ব্যাপারটা বলতে ও বলল ও সব জানে, আজ থেকে আমার সঙ্গেই ওর ডিউটি, । যতোক্ষণনা আমি এখান থেকে যাচ্ছি। ঝিমলি আমার দিকে তাকিয়ে একটু মুচকি হাসল, রামাকান্ত বলল, স্যার আপনার লাগেজটা দিন আমি গাড়িতে নিয়ে গিয়ে রাখছি। আমি আমার লাগেজ ওকে দিতেই, ও ঝিমলির লাগেজটাও তুলে নিল, ঝিমলি হাই হাই করে উঠল, আমি ওকে চোখের ঈশারায় বারন করলাম।
ট্রেন থেকে নেমে টিট সাহেবকে বিদায় জানালাম, স্টেশনের বাইরে এসে দেখলাম, গাড়ি রেডি, আমি ঝিমলি পেছনের সিটে উঠে বসলাম, হোটেলে পৌঁছতে মিনিট দশেক লাগল, হোটেলে চেক ইন করে, নিজের রুমে গেলাম, রমাকান্ত আমাদের সঙ্গেই আমাদের রুম পর্যন্ত এল, ঘরেরে মধ্যে লাগেজ রেখে আমাকে বলল স্যার, আমি এখন অফিসে যাচ্ছি, অফিসে খবর দিচ্ছি আপনি চলে এসেছেন, আমি আবার কখন আসবো? আমি বললাম তুমি এখন যাও, বালচন্দ্রনকে বলবে আমাকে একবার ফোন করতে, আমি আমার ভিজিটিংকার্ডটা ওকে দিলাম। ও সেলাম ঠুকে চলে গেলো।
হোটেলের ঘর দেখে আমার চক্ষু চড়কগাছ, এ তো হোটেল রুম নয়, একটা স্যুইট, বিগ বসরা এলে ম্যানেজমেন্ট এ ধরনের বন্দোবস্ত করে থাকেন, আমার খুব জানতে ইচ্ছা করছিল, আমি কি তাহলে বিগ বস হয়ে গেছি ? কিন্তু কার কাছ থেকে জানবো, বড়মাকে একটা ফোন করলাম, জানিয়ে দিলাম, হোটেলে পৌঁছেছি, বিগ বসকে যেন জানিয়ে দেয়, বড়মা জানাল বিগ বস এরি মধ্যে জেনে গেছেন আমি হোটেলে পৌঁছে গেছি। একটা ম্যাসেজ ঢুকলো দেখলাম তানিয়ার কাল রাতে ফোন বন্ধ করে রাখার জন্য অভিমান।
ঝিমলি সোফায় গা এলিয়ে বসেছিল, ওর দিকে তাকাতেই দেখলাম চোখ নামিয়ে নিল, ওকে বেশ ক্লান্ত দেখাচ্ছে,
কি ভাবছ ? এ কোথায় এসে পড়লাম।
না।
তাহলে।
ভাবছি এতোটা সৌভাগ্য আমার কপালে লেখাছিল।
কিসের সৌভাগ্য।
এখানে এক্সাম দিতে এসে এরকম হোটেলে থাকব।
ধূস, যত সব আজে বাজে কথা।
নাগো অনিন্দ সত্যি বলছি, তোমার সঙ্গে দেখা না হলে আমার হয়তো অনেক কিছুই অজানা থেকে যেত।
আমারো ঠিক তাই। আমার চোখে দুষ্টুমির ঝিলিক।
যাঃ যতোসব বাজাবাজে চিন্তা।
কি খাবে।
ফ্রেস হয়ে খাব।
ফ্রেস হবার আগে কিছু গরম গরম খেয়ে নাও, তারপর দেখবে ফ্রেস হতে দারুন মজা।
জানি এ অভিজ্ঞতা তোমার আছে। আমার কাল পরীক্ষা একবার সিটটা কোথায় জানতে যেতে হবে।
তোমায় চিন্তা করতে হবে না। একটু পরেই বালচন্দ্রন আসবে, ও আমাদের এখানকার বুর চিফ, ওকে বললেই সব ব্যবস্থা করে দেবে।
ঘরের বেলটা বেজে উঠল, লক ঘুরুয়ে খুলতেই একজন ওয়েটার এসে বলল, স্যার কফি আর কিছু স্ন্যাক্স নিয়ে আসি।
আমি ছেলেটির দিকে তাকালাম, তোমায় কে বলল আমাদের এই সময় এ গুলে লাগবে।
হুকুম আছে স্যার। আমার ওপর এই কামরার দেখভালের দায়িত্ব পরেছে।
তোমায় কে বলেছে।
অফিস থেকে।
ঝিমলি এককাত হয়ে সোফায় গা এলিয়ে দিয়েছে, ওর দিকে ছেলেটি একবার তাকাল, তাকানোই উচিত, আমি ওর জায়গায় থাকলে আমিও তাকাতাম।
ঠিক আছে যাও নিয়ে এস।
মনেহচ্ছে কোন অবস্থাপন্নগেরস্থের ড্রইং রুমে বসে আছি। ঝিমলির দিকে তাকালাম, ও এবার পাদুটে ওপরে তুলে টান টান হয়ে, শুয়ে পরেছে। শরীরের চরাই উতরাই দেখলে সত্যি নেশা লেগে যায়। কালকের রাতের কথাটা মনে পরে গেল, সত্যি আমি খুব ভাগ্যবান। না হলে এরকম একটা মেয়ে আমার কপালেই বা জুটবে কেন।
নিজের ব্যাগ থেকে টাওয়েল আর একটা পাজামা পাঞ্জাবী বার করে নিলাম, আর সাবান শ্যাম্পু। ঝমলি চোখ বন্ধ করে পরে আছে, কাছে গিয়ে দেখলাম, ঘুমিয়ে পরেছে। ওকে আর বিরক্ত করলাম না। ঘরটা ভাল করে ঘুরে ঘুরে দেখলাম, আবিষ্কার করলাম এই ঘরের ভতরেও আর একটা ঘর আছে। খুলে দেখলাম, ঐটা আরো সুন্দর, দেখে মনে হচ্ছে শোবার ঘর, পলঙ্ক দেখে এখুনি শুয়ে পরতে ইচ্ছে করছে। কিন্তু না। ঝমলিকে সারপ্রাইজ দিতে হবে। সত্যি ভাগ্য করে জন্মেছিলাম। জানলার পর্দাটা একটু সরাতেই দেখলাম কাছেই একটা ছোট পাহারের মতো দেখাচ্ছে, কি দারুন দৃশ্য। সত্যি সত্যি সত্যি তিন সত্যি আমি ভাগ্যবান।
হ্যাঁ আজ বলছি আমি ভাগ্য করেই জন্মেছি। কিন্তু যেদিন গ্রাম থেকে শহরে পা রাখলাম, একটা অনাথ ছেলে, শুধু স্যারের একটা চিঠি সঙ্গে করে, আর পকেটে স্যারের দেওয়া কিছু টাকা, আসার সময় স্যার খালি বলেছিলেন, কলকাতায় যাচ্ছিস যা, জোয়ারের জলে ভেসে যাস না, নিজের কেরিয়ারটা তৈরি করিস।
আমরা, স্কুলের ছাত্ররা বলতাম মনা মাস্টার, নিঃসন্তান মনামাস্টার আমার কারিগর, স্যারের কাছেই শুনেছি। আমার বাবা মনা মাস্টারের বন্ধু, একবছর বন্যায় আমাদের গ্রামে খুব কলেরা হয়েছিল, আমার বাবা মা সেই সময় একসঙ্গে মারা যান, সেই থেকেই আমি গ্রামের ছেলে, তবে মনামাস্টারের বাড়িতেই বড় হয়েছি। আরো কতো কি যে হয়েছে, তা বলে শেষ করা যাবে না।
এখনো আমি বছরে একবার গ্রামে যাই । অন্নপূর্ণা পূজের সময়। আমাদের যা কিছু জমি-জমা সবি মনা মাস্টারের হেপাজতে, ভিটেটায় ভাঙা মাটির দেওয়াল এখনো মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। জানিনা এ বছর গিয়ে কি দেখবো। বন্ধুরা ঐ সময় সবাই আসে, দেখা সাক্ষাৎ হয়, ঐ দু চারদিন বেশ ভাল লাগে, মা-বাবা কাউকেই মনে পরে না। আমি যখন কলকাতায় আসছি, মনা মাস্টার আমাকে একটা এ্যালবাম দিয়েছিলেন, জানিনা তোর সঙ্গে আমার আর দেখা হবে কিনা, এটা রাখ, এতে তুই তোর পরিবারকে জানতে পারবি।
সত্যি কথা বলতে কি গ্রামে থাকা কালীন, মা-বাবা কি জিনিষ জানতে পারি নি। অমিতাভদার বাড়িতে এসে বুঝতে পারলাম, মা কি জিনিষ।
নরম হাতের ছোঁয়ায় চমকে উযলাম, ঝিমলি পাশে দাঁড়িয়ে আছে, আমার মুখের দিকে এক দৃষ্টে তাকিয়ে আছে। হাসলাম, ঝিমলি বুঝতে পারল, আমার হাসির মধ্যে কোন প্রাণ নেই।
কি ভাবছিলে এত।
না।
লুকিয়ে যাচ্ছ।
আমার জন্য তোমার কোন অসুবিধে।
দূর পাগলি।
আমার কথায় ঝিমলি হেসে ফেলল।
আবার বলো।
কি।
ঐ যে বললে।
বার বার বললেও প্রথম বারের মতো মিষ্টি লাগবে না।
ঝিমলি আমার নাকটা ধরে ঝাঁকিয়ে দিল।
বেলটা বেজে উঠল, ঝিমলি গিয়ে দরজা খুললো। ওয়েটার এসেছে, ট্রেতে অনেক কিছু সাজিয়ে নিয়ে।
স্যার ব্রেকফাস্ট কখন করবেন।
তুমি ঘন্টা খানেক বাদে একবার এসো।
স্যার রুম সার্ভিসের বেলটা একবার কাইন্ডলি বাজিয়ে দেবেন।
ঠিক আছে।
ওয়েটার চলে যেতেই, ঝিমলি ট্রেটা নিয়ে বসল, স্ন্যাক্স আর কফি, ঝিমলি নিজেই সব নিজে হাতে করলো। আমায় একটা কাপ এগিয়ে দিয়ে বললো, স্ন্যাক্স গুলো নিজে হাতে হাতে নাও, বেশ খিদেও পেয়েগেছিল, দুজনেই গোগ্রাসে খেলাম।
কথাপ্রসঙ্গে জানতে পারলাম ঝিমলিরা দুই বোন ছোট বোন এই বারে মাধ্যমিক দিয়েছে। ওরা থাকে গোলপার্কে। ওরা বেশ অবস্থাপন্ন পরিবার, ওর মা পশ্চিমবঙ্গ সরকারের তথ্য-সংস্কৃতি দপ্তরের একজন বড় অফিসার ঝিমলির কথামতো উনি আমাকে ভাল মতো চেনেন, তাছাড়া কাগজে আমার লেখাও পরেছেন। ঝিমলি এখানে একটা মেডিক্যাল এক্সাম দিতে এসেছে। ওকে কালকের কথা বলতেই ওর মুখ চোখ রাঙা হয়ে উঠল। বললাম আমি হয়তো ভুল করেছি। ঝিমলি কিছুতেই সেই কথা স্বীকার করলো না। ব্যাপারটা এই রকম, এ রকম ঘটনা ঘটতেই পারে। আমি ওর কথা শুনে একটু অবাক হলাম, ওকে বলার চেষ্টা করলাম, আমরা হয়তো কোন অন্যায় কাজ করেছি, ঝিমলি বললো না, অন্যায় নয় আমরা দুজনেই সহমত হয়েই একাজ করেছি। তাছাড়া আমরা এখন ফ্রি-সেক্স নিয়ে অনেক কথা বলি, কিন্তু কাজের বেলা দেখা যায় শূন্য। আমি আর কথা বারালাম না। ওকে বললাম। তুমি বাথরুমে আগে যাবে না আমি যাব, ও বললো তুমি আগে সেরে নাও, তারপর আমি যাব।
আমি ওর সামনেই জামাটা খুলে ফেললাম, তারপর লজ্জাপেয়ে আবার পরতে গেলাম, ও হেসে ফেললো। এখনো লজ্জা যায় নি। আমি হেসে ফেললাম।
ঠাওয়েলটা কাঁধে নামিয়ে বাথরুমে চলে গেলাম।।
মিনিট পনেরো পরে হাত দিয়ে চুলটা ঝারতে ঝারতে বেরিয়ে এলাম।
ঝিমলি একটা ছোট সর্টস পরেছে আর একটা সেন্ডো গেঞ্জি। আমি একঝলক ওর দিকে তাকিয়েই মাথা নীচু করলাম, এই পোষাকে ওর দিকে তাকান খুব মুস্কিল আমারটা হয়তো আবার দাঁড়িয়ে যাবে।
তোমার একটা ফোন এসেছিল।
কে করেছিল।
নামতে বলেনি। বললো অফিস থেকে বলছি।
ও।
আবার করবে বলেছে। আধঘন্টা পরে।
ঠিক আছে। উঃ আসতে না আসতেই কাজের তারা।
আমি আমার ব্যাগটা টেনে নিয়ে, চেনটা খুললাম, পাজামা পাঞ্জাবী আর পরা যাবে না। ব্যাটারা হয়তো এখুনি এসে পড়বে। আমি একটা জিনসের প্যান্ট আর গেঞ্জি বার করলাম।
হঠাৎ আমার টাওয়েলে টান পরলো। আমি একবারে উলঙ্গ হয়ে গেলাম, হেই হেই করে উঠলাম। আমার হাত অটোমেটিক আমার নিম্নাঙ্গে চলে গেল আমি প্রাণপোনে আমার হাত দিয়ে ঢাকার চেষ্টা করলাম, ঝিমলি ছুটে তখন বাথরুমের গেটে, খিল করে হাসছে, আমি কিংকর্তব্যবিমূঢ়, ঝিমলি ঈশারায় অশ্লীল ইঙ্গিত করছে। আমি বললাম প্লীজ…..
আগে কাছে এসো।
না, কেউ এখুনি হয়তো চলে আসতে পারে।
গেট লক করা আছে। তাছাড়া লাল আলো জালিয়ে দিয়েছি।
তারমানে !
তারমানে আমরা এখন বিজি আছি কেউ যেন আমাদের ডিস্টার্ব না করে।
কালরাতে খুব মজমা নিয়েছো।
আমি ঝিমলির দিকে তাকালাম, ওর চোখের ইঙ্গিত বদলে যাচ্ছে।
ভেবেছো আমি বুঝতে পারিনি। আমার হাত এখনো নিম্নাঙ্গে চেপে বসে আছে।
কাছে এসো।
প্লিজ।
কালকে ঘুমিয়ে পরেছিলে তাই না।
হ্যাঁ ঠিকই তো। তুমিইতো ঐসব করে আমাকে জাগিয়ে দিলে।
ট্রেনে উঠতেই বুকের ওপর চোখ। ভেবেছিলে আমি কিছু বুঝি না।
তা ঐরকম ভাবে…..
ঐরকম ভাবে, মরার মতো ঘুমিয়ে থাকা।
প্লিজ।
কাছে এসো।
আমি নিজেকে আর ঠিক রাখতে পারলাম না। ছুটে গিয়ে ওকে জাপটে ধরলাম। ওর ঠোঁট কামড়ে ধরে চুষতে লাগলাম। বুকের মাই দুটো বেশ জোরে চটকাতে আরম্ভ করলাম। কেন জানি আমার ভেতরের পশুটা আজ এই মুহূর্তে জেগে উঠেছে। ঝমলি একটা হাতে আমার শক্ত হয়ে ওঠা নুনুটা দুহাতে ঘোষছে। আমি এই মুহূর্তে হিংস্র বাঘের মতো ওকে আঁচড়ে কামরে একাকার করে দিচ্ছি।
অনি একটু আস্তে। চোখ বোজা অবস্থায় আবেশের সুরে ঝিমলি কথা বললো।
আমি ওর ঠোঁট থেকে ঠোঁট সরালাম। ও চোখ খুললো। চোখ দুটো গোলাপের রং। ওর হাত তখনো আমার সোনামনিকে নিয়ে খেলা করছে। আমি ওর কপালে একটা চুমুখেয়ে, গেঞ্জিটা ওপরের দিকে তুলে ধরলাম, ও বাধ্য মেয়ের মতো হাতদুটো ওপরে তুললো, কাল রাতে আবঝা অন্ধকারে ওকে দেখেছিলাম, সে দেখার সঙ্গে এই হাজার পাওয়ারের লাইটের তলায় ওকে দেখে আরো অবাক হলাম। ছোট ছোট মাই দুটো বুকের সঙ্গে একেবারে লেপ্টে আছে। একটুও ঝোলে নি। নিপিলদুটে অসম্ভব রকমের বাদামী। ওর বাঁদিকের মাইটার ঠিক ওপরে একটা সবজে রংয়ের তিল। নির্মেদ শরীরটা অসম্ভব রকমের সেক্সি।
কি দেখছো।
ওর চোখে চোখ রাখলাম।
কালকে দেখেও আস মেটে নি।
তোমাকে যত দেখবো তত তুমি আমার কাছে নতুন।
যাঃ। আমাকে জাপ্টে ধরে আমার বুকের নিপিলে একটা চুমু খেল। বাঁহাত দিয়ে জাপ্টে ধরে আমার লোমশ বুকে মুখ ঘোষতে শুরু করলো। আমি ওর ডানদিকের মাই-এর বোঁটাটায় শুরশুরি দিতে থাকলাম।
তোমার সঙ্গে সেক্স করে আমি সবচেয়ে বেশি মজা পাই।
কথাটায় খটকা লাগল। আর কারুর সঙ্গে এর আগে সেক্স করেছো নাকি।
আঁ। আস্তে আস্তে বুকের ওপর মুখটা ঘোষতে ঘোষতে না বললো।
নিজেকে ছাড়িয়ে নিয়ে ওর পেন্টটা কোমর থেকে টেনে নামিয়ে দিলাম। ও হাতটা ওর পুশিতে নিয়ে এল তবে বেশি ক্ষণের জন্য নয়। হাতটা সরিয়ে দিলাম। একটু দূরে গিয়ে ওর নঙ্গ শরীরটা তারিয়ে তারিয়ে উপভোগ করতে লাগলাম, এককথায় বলতে গেলে চেটে পুটে একেবারে……
ভলাচুয়াস সেক্সি গার্ল বলতে যা বোঝায়, ঝিমলি ঠিক তাই। ওর শরীররে মাপটা পারফেক্ট ৩২-২২-৩২, নাভির নীচ থেকে ওর পুশির মুখ পর্যন্ত অসম্ভব রকমের সুন্দর, ওকে দেখে মনে পরে পরেগেল, বাসন্তী তুই বাঁশ বাগানে চল তোর নাভির নীচে মানুষ ধরার কল। সত্যি ওর পুশি কালকে দেখেছি, কিন্তু কালকের দেখা আর আজকের দেখার মধ্যে অনেক পার্থক্য। ওকে রিকোয়েস্ট করলাম একটু পেছন ফিরে দাঁড়াবে।
কেনো।
আমি তোমার পাছুটা একটু দেখবো।

কিছু লিখুন অন্তত শেয়ার হলেও করুন!

